Thread Rating:
  • 25 Vote(s) - 2.68 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy Come in, এসো! --- রাখাল হাকিম
#1
                                            Come in, এসো!


সাত সকালে এমন চেঁচামেচি ডাক কি আর ভালো লাগে? আমার ঘুমটা খুব সহজে ভাঙতে চায়না তারপরও, মিমির চেঁচামেচি ডাক শুনি, এই ভাইয়া, উঠবি না? তাহলে দেখাচ্ছি মজা

আমি হঠাৎই দু চোখের উপর কিছু তরলের অস্তিত্ব অনুভব করি। চোখ দুটি আর বন্ধ করে রাখতে পারি না। খুলার চেষ্টা করি। অথচ, চোখের পাতা দুটি কেমন যেনো ঈষৎ আঠালো ফেনায় জড়িয়ে থাকে। আমি দু হাতের পিঠ দিয়ে চোখ দুটি মুছার চেষ্টা করি। কেমন ফেণা ফেণা তরলের মতোই লাগে। আবারো চোখ দুটি খুলার চেষ্টা করি। বিছানার ওপাশে দাঁড়িয়ে থাকা মিমির মুখটা আবছা আবছাই চোখে পরে। আমি ঘুমন্ত অলস গলায় বলি, চোখে কি দিয়েছিস?

মিমি খিল খিল হাসিতেই বলে, আমার মুখের থুতু!
আমি হঠাৎই লাফিয়ে উঠলাম। বললাম, থুতু?
মিমি বললো, হ্যা! ঘিন্যা লাগছে তো? তাড়াতাড়ি হাত মুখটা ধুয়ে আয়। আজ কি বার মনে নেই?
আমি বললাম, তাই বলে, চোখে থুতু দিবি?
মিমি আহলাদী গলায় বললো, খুব করেছি। নইলে তোর ঘুমটা ভাঙতো কি করে?

আমি হাতের পিঠে তালুতে, চোখ দুটু ভালো করে মুছে মিমির দিকেই তাঁকাই। পরনে ঘরোয়া পাতলা ছিটের সেমিজ। তলায় আর কোন পোশাকের অস্তিত্ব নেই। ভরাট স্তন দুটি যেমনি চোখে পরছে, ঠিক তেমনি নিম্নাঙ্গের ঘনও নয় পাতলাও নয় কালো কেশগুলোও আবছা আবছা চোখে পরছে। আমি লাফিয়েই নামি বিছানা থেকে। তারপর, তার সেমিজের ডান স্লীভটা টেনে চেপে ধরি। বলি, ইচ্ছে করছে তোর এগুলো টিপে টিপে একেবারে গলিয়ে দিই
 
মিমি নিজেই তার অপর কাঁধ থেকেও স্লীভটা নামিয়ে বুকটা উদোম করে ফেলে ভরাট গোলাকার দুটি স্তন বৃন্ত প্রদেশগুলো খুব বেশী প্রশস্ত নয় তবে, বোটা দুটি খুবই স্পষ্ট, ঈষৎ ফুলা রাগ করেই বলতে থাকে, দে! টিপে গলিয়ে দে! তাহলে আমিও বাঁচি
আমি বললাম, কিরে রাগ করলি?
মিমি বললো, তোর চোখে থুতু দিলাম বলে, তুই রাগ করিসনি তো?
আমি মিমির ঠোট দুটি টিপে ধরে বললাম, না।
তারপর আব্দার করেই বলি, সাত সকালে তোর মিষ্টি দুধ গুলো দেখালি, ওটাও একটু দেখা না। আজ তো তোর আমার দুজন দুজনার দিন।
মিমি বললো, হ্যা দেখাবো। হাত মুখটা ধুবি এক মিনিটে। দাঁতটাও ঠিক মতো মাজবি, আরো এক মিনিট। ড্রেস চেইঞ্জ করবি এক মিনিটে। তারপর, ঘর থেকে বেড়িয়ে গাড়ী স্টার্ট দিবি আরো এক মিনিটে। তুই হোটেলের মালিক, তোর দেরী করে গেলেও সমস্যা হয় না। আমি তোর হোটেলে চাকুরী করি। এক মিনিট দেরী হলেই সবাই নানান কথা বলে।
আমি বললাম, এক মিনিট তো তুই কথা বলে বলেই নষ্ট করছিস। তা কখন তোর ওটা দেখাবি, কখন তুই রেডী হবি, আর কখন নাস্তা করবো?
মিমি বললো, নাস্তা রেডী আছে। গাড়ীতে ড্রাইভ করতে করতে খাবি। আর আমার রেডী হতে দুই মিনিটও লাগবে না।
এই বলে সেমিজটা কোমর এর উপর তুলে বললো, হলো?

আমি নীচু হয়ে মিমির পাতলা কেশের যোনীটাতে একটা চুমু দিয়ে বলি, গুড মর্ণিং! হাত মুখটা ধুতে এক মিনিট, দাঁত ঘষতে এক মিনিট, পোশাকটা বদলাতে এক মিনিট, আর গাড়ীতে স্টার্ট দিতে আরেক মিনিট।
মিমি রাগ করেই বললো, এক মিনিট তো এখানেই নষ্ট করে দিলি।
আমি বললাম, যাচ্ছি বাপ, যাচ্ছি
 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মিমির সাথে ইদানীং আমার তুই তোকারী করেই আলাপ হয় তার পেছনে একটা সংগত কারন আছে
কারো কি মনে আছে? সেবার অম্মৃতাদের বাড়ী থেকে রাগ করে নিজ বাড়ী ফেরার সময় মিমির সাথে মোবাইলে কি আলাপ হয়েছিলো?
আমি কিন্তু সে রাতে বাড়ী ফিরিনি। সারা রাত শহরের বড় একটা ড্রিংকস বারে মদ্য পান করেছিলাম। বাড়ী ফিরে ছিলাম খুব সকালে। বাড়ী ফিরে উঠানে যে মেয়েটিকে দেখেছিলাম, তাকে দেখে ভূত দেখার মতোই অবাক হয়েছিলাম। বলেছিলাম, তুই?
শাহানাও অবাক হয়ে বলেছিলো, তুই?
আমি বলেছিলাম, মিমি আমাকে আসতে বলেছিলো।
শাহানাও বললো, মিমি তো আমাকেও আসতে বললো।
আমি বলেছিলাম, তাহলে তুই মিমির মা?
শাহানা বললো, তাহলে তুই সালমান এর ছেলে?
আমি বললাম, তাহলে তুই, সালমান, মানে আমার বাবা? মানে তুই আমার মা?
শাহানা বললো, নারে, হতে আর পারলাম কই। তোর বাবা তো আর আমাকে বিয়ে করেনি!
আমি বলেছিলাম, তাহলে এসব কি করে হলো?
শাহানা বলেছিলো, সারা রাত কোথায় ছিলি জানিনা। ঘরে আয়, হাত মুখটা ধুয়ে স্থির হয়ে বোস। সব বলবো।

এই যে বললাম, শাহানা? মিমির মা, কলেজ জীবনে আমার ক্লাশ মেইট ছিলো। নিজ বাড়ীতে এত গুলো বছর পর শাহানাকে দেখে সত্যিই খুব অবাক হয়েছিলাম
এইচ, এস, সি, পাশ করার পর, বন্ধুদের কে কোথায় কি করছিলো কিছুই জানতাম না শাহানাও স্রেফ একজন ক্লাশমেইট হিসেবেই ছিলো বলে খোঁজ খবরও আর কখনো রাখিনি ক্লাশে খুবই সুন্দরী একটা মেয়ে ছিলো বলেই বলা যায় খুবই মাই ডিয়ার ছিলো সবার সাথে তুই তোকারী করেই কথা বলতো
আমার বাবা সালমান হাকিম, তার নামে অনেক সুনাম যেমনি আছে, তেমনি অনেক দুর্নামও আছে। সুনামগুলো হলো, সফল হোটেল ব্যাবসায়ী হিসেবে। আর দুর্নামগুলো হলো, নারী সংক্রান্ত ব্যাপারে। তবে, আমি বলবো, আমার বাবা, জীবনটাকে সত্যিই উপভোগ করে পরপারে বিদায় নিয়েছে।

এইচ, এস, সি, পাশ করে শাহানা বাবার হোটেলে রিসেপসনিষ্ট এর কাজই নিয়েছিলো। শাহানার মতো অমন একটা সুন্দরী মেয়ে যে বাবার চোখ এড়িয়ে যাবার কথা ছিলো না, তা আমার বুঝতে কষ্ট হলো না।
শাহানার মুখে সব শুনে আমি বলেছিলাম, তো, কি করবো? তোকে মা ডাকবো?
শাহানা বলেছিলো, তোকে কি বলেছি মা ডাকতে? আমার একটাই মেয়ে। আর বিয়ে থা করিনি। সবাই কুৎসা রটে বেড়ায়, মিমির নাকি পিতৃ পরিচয় নেই। আমি ইচ্ছে করেই দিইনি। স্কুল কলেজে মিমির বাবার নাম বল আর মায়ের নাম বল, সবই আমার নাম। কিন্তু জেদী একটা মেয়ে। সেবার লেখা পড়া শেষ করে পিতৃ পরিচয়টা জানতেই চাইলো। আমি আর চেপে থাকতে পারিনি। বলে দিয়ে ছিলাম। কিন্তু সালমান যে তোর বাবা ছিলো, তাতো জানতাম না।
আমি বললাম, স্যরি, বাবার কারনে তোর জীবনটা এমন নষ্ট হয়ে গিয়েছিলো?
শাহানা বললো, ধ্যাৎ না। ওটা আমার জন্যেও ছিলো একটা দুঃস্বপ্ন। আমি চা করছি
শাহানাকে দেখে কখনোই মনে হবে না যে, সেক্সী কিংবা কামুক প্রকৃতির মেয়ে খুবই সাধারন ভদ্র চেহারা আপনারা প্রতিদিন ঘর থেকে বেড়িয়ে এমন চেহারার মেয়ে কিংবা মহিলা, এক দুটি নয়, দশ বারোটিই বোধ হয় দেখে থাকেন সিনেমাতেও এমন চেহারার মেয়েদের নায়িকা না বানিয়ে পার্শ্ব চরিত্র দেয়া হয় নায়ক এর ছোট বোন, কিংবা নায়িকার বান্ধবী গোল গাল চেহারা, রূপ সৌন্দর্য্য সবই আছে, তবে আগুন বলতে যে ব্যাপারটা থাকে, সেটাই নেই শুধু বুঝি, এই ধরনের মেয়েরা জীবনে সবচেয়ে বেশী ঠকে
Like Reply
#3
Very nice
[+] 1 user Likes bluestarsiddha's post
Like Reply
#4
আমি শাহানাকে মা ডাকতে পারি না। আবার নাম ধরেও ডাকতে পারি না। বাবার সাথে গোপন সম্পর্ক ছিলো, তাই আর তুই তোকারী করেও ডাকতে পারি না। কি ডাকি? না, কিছুই ডাকি না। কেনো যেনো শাহানার সামনা সামনি দাঁড়াতেও লজ্জা লাগে আমার। আমার ঠিক সম বয়েসী, এক সময়ে ক্লাশ মেইট ছিলো। এখন আমাদের বাড়ীতে নুতন এক অধিকার নিয়ে এসেছে। আমার সৎ মা হিসেবে।
শুধু মাত্র মিমির জন্যে কিছু বলতেও পারি না। চঞ্চলা পাগলী স্বভাব এর মেয়েটা আমার হৃদয় মনও কেঁড়ে নিয়েছে। তেমনি করে, একটি বছর কেটে গেলো।
সেদিন উঠানে বেতের চেয়ারটায় বসে অলস সময়ই কাটাচ্ছিলাম। মিমি কাজে গেছে। শাহানাও বাগানে পায়চারী করছিলো। বাগান থেকে একটা ফুল ছিড়ে অলস পায়ে হেঁটে এসে আমার সামনেই দাঁড়ালো। বললো, খোকা, তুই কি আমার সাথে কথাই বলবি না? আমি কিন্তু তোর সম্পত্তি দখল করতে আসিনি। মিমি চাইছিলো, এই বাড়ীতে থাকি। ওর বাবার নাকি অনেক স্মৃতি এখানে। ওর সেই স্মৃতি দেখে দেখেই প্রাণটা ভরে যায়। আমি বলি কি? মিমি এখানেই থাকুক। আমি কালই চলে যাবো।
আমার কি হলো বুঝলাম না। আমি শাহানাকে জড়িয়ে ধরে বললাম, তুই যাবি না। আমাকে ছেড়ে কোথ্থাও যাবি না।
মিমি, আমার কেউ না বাবার পাপের ফসল মাঝে মাঝে মনে হয় অধিকার আদায়ের নামে এক প্রকার কৌশল করে সম্পত্তির ভাগ বসাতে এসেছে না, কথাট ঠিক না শাহানার কথাবার্তায়ও ঠিক তেমন মনে হয় না
Like Reply
#5
সেদিন একটু তাড়াতাড়িই ঘুম থেকে উঠলাম। জীবনে প্রথম শাহানাকে মা বলেই ডাকলাম, মা, একটু তাড়াতাড়ি বেড়োতে হবে। নাস্তা পানি কিছু থাকলে দে!
শাহানা রান্না ঘর থেকেই বললো, দিচ্ছি, দিচ্ছি! এত তাড়াহুড়া করিস না। তাড়াহুড়া করে এটা ফেলে যাবি, ওটা ফেলে যাবি। শেষ পর্য্যন্ত দেখবি, দশগুনই দেরী হয়ে গেছে।

আমি নাস্তার টেবিলে বসতেই দেখি, ওপাশের দেয়ালে ঠেস দিয়ে বসে আছে মিমি। পরনে এস কালারের একটা গলায় মেশানো টপস। মুচকি হেসে বললো, ভাইয়া, আজকে কি বার?
আমি নাস্তা মুখে দিতে দিতেই বললাম, কেনো, বৃহস্পতিবার!
মিমি বললো, সবই ঠিক আছে। এত ব্যাস্ততা দেখাচ্ছিস, কিন্তু এই বারটা কার?
আমি তাড়াহুড়া করে নাস্তা মুখে নিতে নিতেই বললাম, শোন, বেশী পাগলামী করিস না। বারটা তোর। আমার আজকে জরুরী কাজ আছে। শুনিসনি অম্মৃতার বাবা মারা গেছে। সবাই দায়ী করছে আমাকে। তুই তো আছিস তোর বার নিয়ে। আমার বারোটা বাজতে চলেছে। পেপার পত্রিকা কিছু পড়িস?
মিমি মুচকি হেসেই বললো, পড়ি। ভাবীর বাবা মারা গেছে, এতে তোর এত মাথা ব্যাথা কেনো? মানুষ কি মরে না?
আমি বললাম, হ্যা মরে, কিন্তু অম্মৃতার বাবা একজন বিশিষ্ট শিল্পপতি। তার মেয়ের জামাই আমি। সবাই বলছে, আমার জন্যেই নাকি সে আত্মহত্যা করেছে।
মিমি বললো, তুই এমন কি করেছিস যে, যেনো সত্যি সত্যিই তোর জন্যে ভাবীর বাবা আত্মহত্যা করেছে।
আমি বললাম, ওসব তুই বুঝবি না।
আমি মিমিকে আর পাত্তা দিতে চাইলাম না আমার সমস্যা আমিই তো ভালো বুঝি অম্মৃতার সাথে আমি অসম্ভব দুর্ব্যাবহার করেছিলাম তার বাবাকেও অপমান করেছিলাম খুব সেই অপমানে তার বাবা আত্মহত্যা করতে গিয়েছিলো সাথে সাথে মরেনি ঠিকই, হাসপাতালে দীর্ঘ দিন মরণের সাথে যুদ্ধ করেছে শেষ পর্যন্ত্য তাকে আর বাঁচানো গেলো না
পেপার পত্রিকায় যা লিখা লিখি হচ্ছে, সবই যেনো আমার দোষ। আমি নাকে মুখে কটা মুখে দিয়ে, ছুটতে ছুটতে বাইরে বেড়িয়ে পরলাম।
কি আশ্চর্য্য! গাড়ীটার আবার কি হলো? কিছুতেই তো স্টার্ট নিচ্ছে না। আমি আবারো চাবীটা ঘুরিয়ে স্টার্ট দেবার চেষ্টা করলাম। ভুট ভুট করে শব্দ হয় ঠিকই, কিন্তু স্টার্ট নিচ্ছে না।

মিমি বারান্দায় এসে দাঁড়ালো। খিল খিল করে হাসতে থাকলো। মিষ্টি সাদা দাঁত গুলো বেড় করে খিল খিল হাসিতেই বললো, খুব মজা! আমার এই বিশেষ দিনটিতে তুই পালিয়ে বাঁচতে পারবি না।

আমি গাড়ীতে আবারো স্টার্ট দেবার চেষ্টা করি। অথচ, কিছুতেই গাড়ী স্টার্ট নিচ্ছিলো না। আমি এক্সিলারেটরে একটা লাথি মেরেই ড্রাইভিং সীট থেকে বাইরে বেড়িয়ে এলাম। মিমিকে ধমকেই বললাম, তাহলে তুইই গাড়ীটা নষ্ট করেছিস।
মিমি খিল খিল হাসিতেই বললো, ওমা, আমি ঘর থেকে বেড়োলাম কখন? আমি তো তোর জন্যেই অপেক্ষা করছিলাম। প্রতিদিন সাইকেলে করেই তো কাজে যাই। শুধু এই দিনটিতেই তোর গাড়ীতে করে যাই। নিশ্চয়ই আমাকে ফেলে চলে যেতে চেয়েছিলি, তাই আমার বদ দোয়া লেগেছে। আয়, তাহলে আমার সাইকেলে উঠ
মিমি তার সাইকেলটা টেনে এনে তার সীটে চেপে বসতে থাকলো খিল খিল হাসিতে
আমি আহত হয়েই বললাম, তুই বুঝতে পারছিস না মিমি। আমার অনেক বিপদ! বিদেশী পত্রিকায়ও ছাপা হয়েছে বিশিষ্ট শিল্পপতি আত্মহত্যা! আরো লিখেছে বিশিষ্ট হোটেল ব্যবসায়ীর এক মাত্র পুত্র নব্য হোটেল ব্যাবসায়ী তাহার জামাতা। কন্যাকে ছেড়ে চলে যাবার জন্যেই নাকি নিজ অপরাধ স্বীকার করে আত্মহত্যা করেছে।
মিমি আমার কথাগুলোকে খুব গভীর ভাবে নিলো বলে মনে হলো না। খিল খিল করে হাসতে হাসতেই বললো, খুব বেশী কষ্ট পেলে মানুষ আত্মহত্যা করতেই চায়। আমিও কতবার করতে চেয়েছি। আসলে, মরে গেলেই ভালো। আর কোন কষ্ট থাকে না। ভাবীর বাবা মারে গিয়ে ভালোই করেছে। এই জীবনে তার আর কোন কষ্টই রইলো না। আসলে বেঁচে থাকার মাঝেই হলো শুধু অনেক যন্ত্রণা।
আমি আহত গলায় ডাকলাম, মিমি?
মিমি তার সাইকেলটার প্যাডেলে পা চেপে বললো, উঠ। কোথায় যেতে চাইছিলি চল, নামিয়ে দিয়ে আসি।
[+] 4 users Like ddey333's post
Like Reply
#6
(29-10-2022, 02:25 PM)bluestarsiddha Wrote: Very nice

বাপরে কাকে দেখছি আমি , সেই পুরোনো পাড়ার সিদ্ধা। Namaskar

ডাকসাইটে লোক ছিল ওখানে বড়ো বড়ো লেখকেরাও সমঝে চলতো তোমাকে , পিনুরাম অবধি ...
রাখাল হাকিমের সাথে তোমার তর্ক বিতর্ক এখনো মনে আছে আমার !!  Smile

[+] 4 users Like ddey333's post
Like Reply
#7
আমি অপ্রস্তুত হয়েই বললাম, সাইকেল? আমাকে সাইকেলে উঠতে বলছিস?মিমি আবারো খিল খিল করে হাসতে থাকলো। এত সুন্দর দাঁত মিমির? আমি কিছুক্ষণ তার হাসিটাই শুধু দেখতে থাকি। আমি আবারো বলি, আমার একটা প্যানিক সময়, আর তুই হাসছিস?
মিমি হাসি থামিয়ে বললো, হাসবো না তো, কি কাঁদবো? তোর প্যানিক সময়! গাড়ী নষ্ট হয়ে গেছে! শ্বশুর এর জন্যে শোক প্রকাশ করতে যেতে হবে! হেঁটে হেঁটে যেতে গেলেও তো অনেক সময় লাগবে! তারচে বরং আমার সাইকেলে উঠ। একটু হলেও তাড়া তাড়ি পৌঁছুতে পারবি
আমি বললাম, তাহলে তুই নাম তোর সাইকেলটা আমাকে দে
মিমি খিল খিল হাসিতেই বললো, তাহলে আমি কাজে যাবো কি করে?
আমি বললাম, তুই পেছনে বস, আমি চালাচ্ছি।
মিমি আহলাদ করেই বললো, না, আমার সাইকেল আমি চালাবো। মা খুব শখ করে কিনে দিয়েছে। তুই পেছনে বোস।

অগত্যা আমি মিমির সাইকেলের পেছনেই বসলাম। মিমি প্রাণপনেই সাইকেলটা চালাতে থাকলো। পাবলিক মিলনায়তন এর সামনে এসেই সাইকেলটা থামালো, যেখানে অম্মৃতার বাবার শোক সভাটা হবার কথা ছিলো। অথচ, চারিদিক তাঁকিয়ে দেখি, কেউ নেই। আমি আর মিমি শুধু মুখ চাওয়া চাওয়ি করতে থাকলাম। তারপর, মিমিকে লক্ষ্য করে বললাম, তোর জন্যে। তোর জন্যে আমার দেরীটা হলো।
মিমি অন্যত্র তাঁকিয়ে মুচকি হাসলো বললো, ভাইয়া, তোকে একটা কথা বলি
আমি বললাম, কি?
মিমি বললো, এত সহজে মানুষকে দোষ দিস না। আমি তো কম চেষ্টা করিনি। একটা মেয়ে, তোর মতো একটা ভারী পুরুষকে সাইকেলের পেছনে বসিয়ে এত দূর নিয়ে এলাম, কোথায় প্রশংসা করবি, তা না। তুই আমাকে দোষারূপ করছিস।
আমি বললাম, হ্যা করছি। আমি তো বলেই ছিলাম, সাইকেলটা আমাকে দে। তুই তো দিলি না। আহলাদ করে বললি, তোর মা তোকে কিনে দিয়েছে। আমাকে চালাতে দিলি না। আমি চালালে কি তোর সাইকেলটা নষ্ট হয়ে যেতো?
মিমি বললো, নষ্ট হতো কি হতো না, জানি না। কিন্তু আমার ধারনা, তুই নিজেও যদি এত দূর সাইকেল চালিয়ে আসতি, তাহলে বড় জোড় দশ কি পনেরো মিনিট আগে এখানে এসে পৌঁছুতি। কিন্তু ওখানে তাঁকিয়ে দেখ, শোক সভাটা আধা ঘন্টা আগেই শেষ হয়ে গেছে। পারলে তোর গাড়ীটাকে গিয়ে আরেকটু দোষারূপ করে আয়।

মিমির সাথে আর কথা বাড়াতে ইচ্ছে করলো না। আমি রাগ সামলাতে না পেরে ধপাস করে সিঁড়িটার উপর বসলাম। আর ভাবতে থাকলাম, অম্মৃতা কিংবা অম্মৃতার বাবার যতই দোষ থাকুক, কোন মৃত মানুষের দোষ থাকতে পারে না। মানুষ মৃত্যুর আগে সব পাপ ধুয়ে মুছেই পরপারে বিদায় নেয়। অম্মৃতার বাবাও হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করে সব পাপ ধুয়ে মুছেই মৃত্যু বরণ করেছে। অথচ, তার শোক সভায় আমি থাকতে পারিনি?
মিমি সামনের গেটের দেয়ালটার বাইরে থেকে মুখটা বাড়িয়ে আবারো তার চক চক করা সাদা দাঁত গুলো বেড় করে হাসতে থাকলো এমন দাঁতের হাসি দেখলে কেনো যেনো আমার দেহটা খুব উষ্ণ হয়ে উঠে আমি রাগ করেই বললাম, তুই সব সময় অমন করে হাসিস কেনো? তোর হাসি দেখলে আমার মেজাজ খারাপ হয়
মিমি হাসতে হাসতেই বললো, মানুষ শুধু আনন্দেই হাসে না। অনেক কষ্টেও হাসে। এখন হাসছি, তোর কষ্ট দেখে। ভাবীর বাবার মৃত্যুতে যদি এতই কষ্ট লাগে, তাহলে শ্মশানে চল। বোধ হয় এতক্ষণে পুড়িয়ে ফেলেছে। তারপরও পুড়া ছাই নিয়েও তো একটু প্রণাম করতে পারবি!
আমি উঠে দাঁড়ালাম। বললাম, থাক লাগবে না। চল, বাড়ী চল।
মিমি বললো, বাড়ী চল মানে? শ্মশানে না হয় না যাবি, অফিসে তো যাবি!
আমি বললাম, তোর কি আসলেই মন বলে কিছু আছে? আমার শ্বশুর মারা গেছে, আর অফিসে আমার মন টিকবে বলে ভাবছিস?
মিমি বললো, মন আমার ঠিকই আছেরে ভাইয়া। কিন্তু মনটা মরে গেছে।
এই বলে মিমি আবারো সাইকেলটাতে চড়ে বসলো। তারপর বললো, উঠ।
[+] 4 users Like ddey333's post
Like Reply
#8
এই রাখাল ব্যাটা কোথায় আছে?
বেচেঁবর্তে আছে তো?
এ ব্যাটাকে এখানে নিয়ে আসুন না!
সাইটটা বড়ই একঘেয়ে লাগছে!
নতুনত্ব কিছু তো অন্তত পেতে পারি!
Like Reply
#9
(29-10-2022, 07:20 PM)ব্যাঙের ছাতা Wrote: এই রাখাল ব্যাটা কোথায় আছে?
বেচেঁবর্তে আছে তো?
এ ব্যাটাকে এখানে নিয়ে আসুন না!
সাইটটা বড়ই একঘেয়ে লাগছে!
নতুনত্ব কিছু তো অন্তত পেতে পারি!

দাদা , কোনো হদিস নেই আমার কাছে।  
[+] 2 users Like ddey333's post
Like Reply
#10
মিমির সাথে আমি আবারো বাড়ীতেই ফিরে এলাম মিমির মা, আমার বাবার পরকীয়া প্রেমিকা, আর আমার এক সময়ের ক্লাশমেইট শাহানা কোথায় গেছে কে জানে? আমি বাড়ী ফিরে সোফায় মন খারাপ করে বসে রইলাম

মিমি ওপাশের শো কেইসটার গায়ে হেলান দিয়ে দাঁড়ালো। অসাধারন সেক্সী দাঁতগুলো বেড় করে হাসতে থাকলো শুধু। বললো, মনটা কি খুব খারাপ?
মিমির ওই সেক্সী সাদা দাঁত গুলো দেখলে আমার মেজাজটা আরো বেশী খারাপ হয়। আমি রাগ করেই বললাম, তুই এখন আমার সামনে থেকে যা।
মিমি আহলাদ করেই বললো, আজ বৃহস্পতিবার। দিনটা আমার। আমার যা খুশী তাই করবো।
এই বলে মিমি তার পরনের ছাই রং এর টপসটা দু স্তনের মাঝামাঝি পর্য্যন্ত তুলে নিলো।
স্তন দুটির বৃন্ত প্রদেশগুলো ঢাকা। আর বাকী অংশ বেলের মতো গোলাকার অথচ, বেলের চাইতে দ্বিগুন সাইজের স্তন দুটি প্রকাশিত হয়ে রইলো। আমার দেহটা আরো উষ্ণতর হয়ে উঠলো।
মিমি আবারো বলতে থাকলো, তোর মনটা কি খুব বেশী খারাপ?
মিমির এমন সুদৃশ্য স্তন কারো চোখে পরলে, মন আর খারাপ থাকার কথা নয়। তারপরও আমি বললাম, আচ্ছা, তোর কি কখনো বুদ্ধি শুদ্ধি হবে না?
মিমি বললো, নির্বুদ্ধিতার কি করলাম? এতটা দূর সাইকেল চালিয়ে গেলাম, আবার সাইকেল চালিয়ে ফিরে আসলাম। পেছনে তোর মতো ভারী একটা বস্তা। কমসে কম ষাট কেজি তো হবেই। আমার গরম লাগছে না? দেখছিস না কি করে ঘামছি!
এই বলে পরনের ঘন ছাই রং এর স্কার্টটাও খুলতে থাকলো।
সাদার উপর নীলের ফুল করা প্যান্টিটা চোখ জুড়িয়ে দেয়। আমি হঠাৎই যেনো সেদিকেই মনযোগ দিলাম
আমি মিমির চোখে চোখেই তাঁকালাম বললাম, দেখাতে চাইছিস যখন ভালো করেই দেখা ওরকম অর্ধেক দেখানো, অর্ধেক ঢেকে রাখা, গায়ে শুধু আগুন ধরিয়ে দেয়
মিমি আহলাদ করেই বললো, দেখাচ্ছি মানে? আমার গরম লাগছে বলিনি?
আমি বললাম, গরম কি তোর সুন্দর দুধ গুলোর অর্ধেক টুকুতেই লাগছে? দুধের ডগা গুলো ঢেকে রেখেছিস কেন? ওগুলোর গরম লাগছে না?
মিমি বললো, লাগছে! ফাঁক দিয়ে বাতাস ঢুকছে, শীতল হয়ে আসছে!
আমি বললাম, তোর দুধগুলো তো শীতল হচ্ছে, কিন্তু আমার এইটা তো শুধু গরমই হচ্ছে।
এই বলে আমি মিমির দিকে এগিয়ে গেলাম। তার টপসটা আরো উপরে তুলে, দুধ দুটি পুরু পুরিই উন্মুক্ত করে নিলাম চোখের সামনে।
খুব বেশী প্রশস্ত নয় মিমির স্তন বৃন্ত। ঈষৎ গোলাপী। বোটা দুটি ঈষৎ স্থুল। শুধু টিপতেই ইচ্ছে করে। আমি মিমির ভরাট গোলাকার স্তন দুটিতে হাত বুলিয়ে, বোটা দুটিই টিপে টিপে দিতে থাকলাম। মিমি খিল খিল করে হাসতে হাসতেই বললো, কি করছিস ভাইয়া? তোর না আজকে শোক দিবস পালন করার কথা!

আমি মিমির পরনের প্যান্টিটাও হঠাৎ টেনে নামালাম। খুব বেশী ঘনও নয়, আবার পাতলাও নয় মিমির যোনী কেশ গুলো। তারপরও যোনীটার চার পাশে জমে থাকা কালো কেশ গুলো কেনো যেনো নয়ন কেঁড়ে নেয়। আমি তার যোনী কেশ গুলোতে হাত বুলিয়ে বললাম, তোর মতো এমন সেক্সী একটা মেয়ে যদি চোখের সামনে থাকে, তাহলে কোন শোকই আর শোক থাকে না। আনন্দে ভরে উঠে।
মিমি তার প্যান্টিটা টেনে তুলে, স্কার্টটাও ঠিক ঠাক করে নিলো। তারপর বললো, তোর মতলব কিন্তু খুব খারাপ দেখছি।
এই বলে সোফাটাতে গিয়েই বসলো
মিমির মতো এমন একটা সেক্সী মেয়ের সেক্সী নগ্ন দেহ চোখের সামনে থাকলে, মতলব খারাপ থাকতে হয় না, এমনিতেই মতলব খারাপ হয়ে যায় আমি অম্মৃতার বাবার মত্যুর কথা ভুলে গেলাম বেমালুম সোফাতে মিমির পাশে গিয়েই বসলাম তার লোভনীয় ঠোটগুলোতে চুমু দিয়ে, তার লোভনীয় স্তন গুলোতে হাত বুলিয়ে দিতে থাকলাম
Like Reply
#11
মিমির ঠোটগুলোর মাঝেও কি আছে আমি জানিনা। একটু ফুলা ফুলা, খুবই রসালো। যখন জিভে তার মিষ্টি দাঁতের স্পর্শ লাগে, তখন দেহটা যেনো আরো শিহরণে ভরপুর হয়ে উঠে। লিঙ্গটা নেচে উঠে আলাদা এক আনন্দে। আমি পাগলের মতো চুষতে থাকি মিমির ঠোট, জিভ, আর মিষ্টি দাঁত। আর তার সুডৌল গোলাকার স্তন দুটিতে হাত বুলিয়ে দেয়ার পাশাপাশি, বোটা দুটিও আঙুলে চেপে চেপে ধরে, টিপতে থাকি। কেমন যেনো আলাদা একটা মজাই অনুভব করি আমি।

আমি মিমির ঠোটে দীর্ঘ একটা চুমু দিয়ে বললাম, তোকে এমনিতে বুঝা যায় না। আসলে সত্যিই তুই একটা সেক্সী মেয়ে।
আমার কথা শুনে মিমি আবারো খিল খিল করে হাসতে থাকে সাদা দাঁত গুলো বেড় করে। আর ঠিক তখনই আমি তার সাদা দাঁতে চুমু দিতে থাকি। মিমিও আমার ঠোটে চুমু দিতে থাকে। আবারো খিল খিল করে হাসে। আমি আবারো তার ছড়িয়ে থাকা দাঁতে চুমু দিই।
এভাবে চুমু চুমু খেলাই চলতে থাকে কিছুক্ষণ।

অতঃপর, আমি মিমির নগ্ন স্তন দুটিতেই চুমু দিতে থাকি। ঈষৎ স্থুল বোটা দুটি মুখে পুরে নিয়ে চুষতে থাকি। মিমির দেহটা ধীরে ধীরে অলস হতে থাকে। ছোট ছোট নিঃশ্বাসও নিতে থাকে। দেহটাও গড়িয়ে পরতে থাকে সোফা থেকে মেঝেতে। আমি তার দেহটা সামনের খাট টেবিলটার উপরই বিছিয়ে দিই। স্কার্টের তলা থেকে প্যান্টিতে ঢাকা নিম্নাঙ্গটাই আমার চোখে পরে
অপূর্ব লাগে প্যান্টিতে ঢাকা নিম্নাঙ্গটাও আমি নিম্নাঙ্গের প্যান্টিটার উপর দিয়েই নিম্নাঙ্গে একটা চুমু দিই
মিমি খিল খিল করেই হাসতে থাকে। বলতে থাকে, ভাইয়া, শোক দিবসটা কি তাহলে এভাবেই পালন করবি? ভাবীকে একটা শ্বান্তনা দিতে যাবি না?
আমি মিমির পরনের স্কার্টটা টেনে টেনে খুলতে খুলতে বললাম, শ্বান্তনা দেবার মতো অনেক সময় পরে আছে। আর কোন মুখেই বা শ্বান্তনা দিতে যাবো।
মিমি বললো, তারপরও কিন্তু একবার যাওয়া উচিৎ।
আমি বললাম, তুই বলছিস এই কথা? আমাকে এমন করে হট করে দিয়ে?
মিমি উঠে দাঁড়ালো। পরনের আধ খুলা টপসটা নিজেই খুলে ফেললো গলার উপর দিকে টেনে। তারপর বললো, সবই যখন আমার দোষ, তাহলে তাড়া তাড়ি দেহটা কোল্ড করে নে। তারপর, একটি বার ভাবীর সাথে দেখা করে আয়। এর পর, আমাকে আর দোষারূপ করা চলবে না
আমি মিমির দেহটার দিকেই তাঁকিয়ে থাকলাম অপূর্ব একটা দেহ মিমির খুবই মসৃণ ত্বক পরনে শুধু মাত্র একটা প্যান্টি ধীর পায়ে আমার ঘরটার দিকেই এগুতে থাকলো ভরাট গোলাকার স্তন দুটি খুবই সুঠাম হাঁটার ছন্দে ছন্দে মৃদু ভাবেই দোলছিলো আমিও মিমির পেছনে পেছনে এগুলাম

মিমি বিছনাটার উপর হাঁটু চেপে উঠতে যাচ্ছিলো। আমি তার দু কাঁধে হাত চেপে ধরে নরোম মসৃণ পিঠটাতেই একটা চুমু দিলাম। তারপর বললাম, তুই এত সেক্সী কেনো?
মিমি মাথা নীচু করে থাকলো। বললো, ভাইয়া, তুই কিন্তু সময় নষ্ট করছিস। নিজেও হোটেলে গেলি না, আমাকেও যেতে দিলি না। ভেবেছিলাম অফিস শেষে তোর সাথে ধীরে ধীরে সুস্থে চুকিয়ে সময় কাটাবো। সেটা আজ কপালে আছে কিনা জানিনা। তারপরও বলি, ভাবীর সাথে যত তাড়াতাড়ি সম্ভব দেখাটা তোর করা উচিৎ। আমাকে তুই সারা জীবনই সেক্সী বলতে পারবি।
আমি মিমিকে জড়িয়ে ধরে বিছানাতেই গড়িয়ে পরলাম। তারপর আমার পরনের শার্টটা খুলতে থাকলাম। মিমি নিজেই উঠে বসে আমার পরনের প্যান্টটা খুলে নিতে থাকলো। জাঙ্গিয়াটাও খুলে নিয়ে, আমার লিঙ্গটা মুঠি করে ধরে বললো, হুম ভালোই হট হয়ে আছে। নে, তাড়াতাড়ি কোল্ড করে নে।
এই বলে মিমি বিছানায় চিৎ হয়ে শুয়ে পরলো।

আমি মিমির পরনের আকাশী নীল রং এর প্যান্টিটা টেনে টেনে সরিয়ে নিতে থাকলাম। খুব ঘনও নয়, আবার পাতলাও নয় যোনী কেশগুলো আবারো আমাকে পাগল করে তুলতে থাকলো। আমি মিমির যোনীতে মুখটা ডুবিয়ে, সেখানে চুমু দিতে চাই লাম। মিমি চেঁচিয়েই বললো, চুমু দেবার অনেক সময় পাবি! আগে তোর ঐটাকে ঠাণ্ডা কর। তারপর, ভাবীর কাছে যা। তোর যা স্বভাব আমি জানি। নিজের দোষটা কখনোই দেখিস না।
আমি মিমির মিষ্টি ঠোটে একটা চুমু দিয়ে বললাম, আচ্ছা বাবা আচ্ছা আর যাই করি, তোকে আর কোনদিন দোষারূপ করবো না তুই হচ্ছিস একটা ধুয়া তুলসী পাতা আর এও বলি, এসব ঠাণ্ডা করা এমন হুলুস্থুল করে, তাড়াহুড়া করে করা যায় না
এই বলে আমি আমার লিঙ্গটা মিমির যোনীতেই চাপতে থাকলাম।
Like Reply
#12
(29-10-2022, 07:20 PM)ব্যাঙের ছাতা Wrote: এই রাখাল ব্যাটা কোথায় আছে?
বেচেঁবর্তে আছে তো?
এ ব্যাটাকে এখানে নিয়ে আসুন না!
সাইটটা বড়ই একঘেয়ে লাগছে!
নতুনত্ব কিছু তো অন্তত পেতে পারি!

ঠিক কথা , 

কি আর করা যাবে !
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#13
আপনি লেখকের গল্প গুলো কোথায় থেকে পোস্ট করছেন বলবেন প্লিজ।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 2 users Like Bangla Golpo's post
Like Reply
#14
(29-10-2022, 09:49 PM)Bangla Golpo Wrote: আপনি লেখকের গল্প গুলো কোথায় থেকে পোস্ট করছেন বলবেন প্লিজ।

XOSSIP web archive
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
মিমি থুতনীতে হাতের মুঠিটা ঠেকিয়ে মুচকি হাসিতেই বললো, আমি তো অফিস শেষে ধীরে সুস্থেই করতে চেয়েছিলাম। তুইই তো আমাকে দেখে হট হয়ে গেলি।
আমি মিমির যোনীতে ঠাপতে ঠাপতেই বলি, তুইই তো আমাকে হট করে তুলেছিস।
মিমি বললো, আরে বাবা সবই আমার দোষ। আমি তো গরমে হট হয়েছিলাম।
মিমি আর আমার মাঝে ঝগড়াও চলতে থাকে, আমি মিমির যোনীতে ঠাপতেও থাকি।
মিমির জ্বালায় আর পেরে উঠলাম না সামাজিকতা আর মন থেকে কোন কিছু করা ভিন্ন জিনিষ অম্মৃতা আর অম্মৃতার বাবাকে আমি প্রচণ্ড রকমে ঘৃণা করি তার কারন, তাদের বাবা মেয়ের মাঝে একটা অবৈধ সম্পর্ক ছিলো আর অম্মৃতা তা বরাবরই বাবার আদর বলে চালিয়ে দিতো অবশেষে অম্মৃতা প্রেগন্যান্টও হয়ে গিয়েছিলো তার পেটের সন্তানটিকেও আমার সন্তান বলে চালিয়ে দেবার চেষ্টা করেছিলো আমার বিশ্বাস হয়নি

অম্মৃতার বাবা মৃত্যুবরণ করে স্বর্গবাসী হয়েছে। শত হলেও আমার বিয়ে করা বউ এর বাবা, আমার শ্বশুর। পেপার পত্রিকাতেও তার উল্লেখ হয়েছে। শোক সভায় অংশ নেবার জন্যে একটা আমন্ত্রণও পেয়েছিলাম জামাই হিসেবে। সামাজিক একটা দায়ীত্ব বলেই কথা। তাই শোক সভাতে গিয়ে সেই দায়ীত্বটাই পালন করতে চেয়েছিলাম। এমনিতে অম্মৃতার প্রতি আমার কোন আগ্রহই নেই।

মিমি যেভাবে জ্বালাতন করছিলো, তার অপরূপ সুন্দর দেহটা একটু ধীর সুস্থ ভাবেও উপভোগ করতে দিলো না। আমি অগত্যা পা বাড়ালাম অম্মৃতাদের বাড়ীর পথে।

আমি বাড়ীটার সামনে দাঁড়িয়েই ডাকলাম, অম্মৃতা, অম্মৃতা?
কোন সাড়া শব্দ পেলাম না। বাড়ীতে কেউ নেই নাকি? আমি শেষ বারের মতো আরেকবার ডাকলাম, অম্মৃতা!
ঠিক তখনই ছাদে উঠার সিঁড়িটা থেকে ছুটে ছুটে নেমে আসতে দেখলাম অম্মৃতাকে। আমি অবাক হয়েই দেখলাম, কি অম্মৃতা কি হয়ে গেছে! ফর্সা গায়ের রংটা কেমন যেনো তামাটে হয়ে গেছে। চেহারায় যে খাই খাই ভাবটা ছিলো, সেটাও নেই। খুবই মলিন চেহারা! ব্যাস্ত হয়ে সিঁড়ি বেয়ে নামতে নামতে বললো, খোকা, তুমি?
আমি অম্মৃতার চোখে চোখে তাঁকাতে পারলাম না। অন্যত্র তাঁকিয়ে থেকেই বললাম, তোমার বাবার শোক দিবসে গিয়েছিলাম ঠিকই। গাড়ীটা নষ্ট থাকার কারনে ঠিক সময়ে পৌঁছুতে পারিনি
অম্মৃতা সিঁড়িটার গোড়ায় এসে, বাড়ীতে ঢুকার দরজাটার দিকে এগিয়ে গিয়ে, দরজাটা খুলে দাঁড়িয়ে বললো, কাম ইন, এসো
আমি অপ্রস্তুত ভাবেই বললাম, না মানে, আর এসে কি হবে? তোমার বাবাও নেই। তোমার সাথে তো দেখাই হলো।
অম্মৃতা খুব আগ্রহ করেই বললো, সুপ্তাকে দেখবে না? কি ফুটফুটে হয়েছে!
আমি বললাম, সুপ্তা কে?
অম্মৃতা কেমন যেনো ছটফটই করতে থাকলো। ছটফট করা গলায় বললো, উচিৎ ছিলো দুজনে মিলেই নামটা রাখা। তাতে কি হয়েছে? ডাক নাম দিয়েছি সুপ্তা। আসল নামটা তুমি দিয়ে দেবে।
আমি বললাম, বললে না তো, সুপ্তা কে?
অম্মৃতা বললো, এখনো অস্বীকার করবে? বাবা মারা যাবার আগেই আমি ডি, এন, , টেষ্ট করিয়ে রেখেছি। ডাক্তারী রিপোর্ট দেখতে চাইলে নিয়ে আসি। তারপরও যদি নিজ মেয়েকে স্বীকার না করো, আমার কিছু করার নেই।
অম্মৃতার কথা আমার বিশ্বাস হলো না। আমি বললাম, তোমার বাবার মৃত্যুর কথা শুনে তোমাকে একটু শ্বান্তনা দিতে এসেছিলাম। যে কথা শুনালে, তাতে করে আমাকে শ্বান্তনা দেবে কে?
অম্মৃতা বললো, স্যরি খোকা, আমাকে শ্বান্তনা দিতে হবে না। তুমি এসেছো, তাতেই আমি খুশী। ভেতরে আসতে না চাইলে আমিও জোড় করবো না। তারপরও বলি, একদিন কিন্তু ঠিকই আফসোস করবে। নিজ মেয়েকে কোলে তুলে নেবার জন্যে পাগল হয়ে উঠবে। একটু আদর করার জন্যে শুধু ছটফট করতে থাকবে। অথচ, ধারে কাছে কাউকে পাবে না।
আমি বললাম, অনেক বক্তৃতা দিয়েছো। বিশ্বাস একবার নষ্ট হয়ে গেলে, তা আর কখনো ঠিক হয় না। আমি আসি।
অম্মৃতা কঠিন গলায় বললো, দাঁড়াও, সুপ্তার জন্মের পর, ডাক্তারী সব রিপোর্ট গুলো নিয়ে যাও। বাবা এমনিতেই মরে যায়নি। নিজ চোখে রিপোর্ট পরে, হাসপাতালের বিছানায় খুশীতে হাসতে হাসতেই মারা গেছে।
মিমির মা শাহানা বেগম, এক সময়ে আমার ক্লাশ মেইট ছিলো খুব আহামরী ধরনের সুন্দরী নয় বাবা যে কেনো এই মেয়েটির সাথে একটা গোপন সম্পর্ক করেছিলো আমি বুঝে পাই না
[+] 2 users Like ddey333's post
Like Reply
#16
শাহানা পেশায় এডভোকেট। এখানে এসেও রাতারাতিই তার নুতন মক্কেল ধরে, রীতীমতো নামই করে ফেলেছে বলা চলে। আমি অম্মৃতার দেয়া ডাক্তারী রিপোর্টগুলো হাতে নিয়ে এক প্রকার বিধ্বস্ত মনেই বাড়ী ফিরছিলাম। একই সময়ে শাহানাও তার উকালতীর কাজ শেষে বাড়ী ফিরছিলো। আমাকে দেখে বললো, কিরে, তোকে এমন দেখাচ্ছে কেনো?
আমি নিজেকে সহজ করারই চেষ্টা করলাম। বললাম, কেমন দেখাচ্ছে?
শাহানা রসিকতার সুরেই বললো, ঠিক অপরাধীদের মতো। চৌদ্দ বছর ধরে উকালতি করছি। মক্কেল দেখলেই বুঝতে পারি, সত্যিই অপরাধী কিনা।
শাহানার কথা আমি পাত্তা দিতে চাইলাম না বললাম, তুই আছিস তোর উকালতি নিয়ে তুই নিজেও তো একটা অপরাধী বাবার সাথে ফস্টি নস্টি করে মা হয়েছিস মেয়েটাও হয়েছে একটা সেক্সী
শাহানা উঠানে পাতা ওপাশের প্লাস্টিকের চেয়ারটাতে গিয়েই বসলো। মায়া ভরা ঠোটেই হাসলো। বললো, আপোষে কেউ যৌনতা করলে, সেটা কখনোই অপরাধ হয় না। কেইস মামলাও হয় না। কিন্তু জোড় করে কিছু করলে হয় ''.। তার জন্যে কেইস মামলাও হয়। আমাকে অপরাধী বলবি কোন মুখে?
আমি বললাম, তুই জানতিস না, বাবা বিবাহিত? তার অনেক ছেলে মেয়ে আছে?
শাহানা বললো, তুই বোধ হয় আমাকে সহ্য করতে পারছিস না। আমি তো বলেছিই চলে যাবো। তুইই তো যেতে দিলি না।
আমি বললাম, হ্যা, যেতে দিইনি। তুই গিয়ে তো তুই বাঁচবি। আমার এই একার জীবন, আর ভাল্লাগে না।
শাহানা বললো, খুব টায়ার্ড লাগছেরে। এখন আর তর্ক করতে ইচ্ছে করছে না। তুই হাত মুখটা ধুয়ে আয়, আমি চা বানিয়ে আনছি।
শাহানা উঠে দাঁড়িয়ে ভেতর বাড়ীতেই চলে গেলো। সত্যিই ঘরোয়া সংসারী একটি মেয়ের মতোই লাগে শাহানাকে। অথচ, এমন কোন মেয়েদের কেনো যেনো আমার কখনোই পছন্দ না। আমার পছন্দ অম্মৃতাদের মতো আগুন ভরা কোন চেহারার মেয়ে।
আমিও বাড়ীর ভেতর ঢুকলাম। হাত মুখটা ধুয়ে এসে, বসার ঘরে চায়ের জন্যেই অপেক্ষা করতে থাকলাম। আমি, শাহানা, আর মিমি তিনজনই বিকেলের চা টা উপভোগ করলাম ঘরোয়া পরিবেশে।
আমাদের দুতলা বাড়ী এক সময়ে দুতলায় আমার বড় দু বোন পাপড়ি আর মৌসুমী থাকতো এখন কেউ থাকে না নীচ তলাতে আমার ঘর আমার ছোট বোন ইলা সব সময় আমার সাথেই থাকতো আর নীচ তলাতে বসার ঘরটার ওপাশে বাবা মায়েরই শোবার ঘর ছিলো শাহানা আর মিমি কেনো যেনো থাকার জন্যে সেই ঘরটাই বেছে নিলো

অনেক রাত হয়ে গিয়েছিলো। আমার চোখে ঘুম আসছিলো না। বার বার শুধু অম্মৃতার কঠিন গলাটাই আমার কানে ভেসে আসছিলো, দাঁড়াও, সুপ্তার জন্মের পর, ডাক্তারী সব রিপোর্ট গুলো নিয়ে যাও। বাবা এমনিতেই মরে যায়নি। নিজ চোখে রিপোর্ট পরে, হাসপাতালের বিছানায় খুশীতে হাসতে হাসতেই মারা গেছে।
গলাটা শুকিয়ে আমার কাঠ হতে থাকলো। এক গ্লাস পানি খাবার জন্যেই বসার ঘরটা পেরিয়ে খাবার টেবিলটার দিকে যাচ্ছিলাম। হঠাৎই একটা খিল খিল হাসির শব্দে আমি থেমে দাঁড়ালাম। ওপাশে এক সময়ে বাবা মায়ের শোবার ঘরটার দরজাটার দিকেই আমার চোখ গেলো। আধ খুলা দরজা। দেখলাম, শাহানা দাঁড়িয়ে আছে। উর্ধ্বাঙ্গটা পুরুপুরি নগ্ন।
আমি অবাক হয়েই দেখলাম, পোশাকের আঁড়ালে অতটা বুঝা না গেলেও, খুবই বড় বড় দুধ শাহানার! ভারে খানিকটা ঝুলে গেলেও অপূর্ব লাগে। এখনো খুব সুঠাম বলেই মনে হয়। বৃন্ত প্রদেশও খুব প্রশস্ত! মিমি খিল খিল হাসিতেই শাহানার দুধ গুলো চুষছে। আর শাহানা বলছে, পাগলী মেয়ে, এখনো কি তোর দুধু খাবার সময় আছে। চল শুবি। দুধু খেয়ে খেয়ে ঘুমিয়ে পর। অনেক রাত হয়েছে।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#17
শাহানা হঠাৎই আধ খুলা দরজাটা বন্ধ করে, ভেতর থেকে ছিটকারী টানলো বলেই মনে হলো। আমি যেনো হঠাৎই চমৎকার একটা দৃশ্য দেখা থেকে বঞ্চিত হলাম।
শাহানা, আমার কলেজ জীবনের ক্লাশমেইট খুব বেশী সুন্দরী ছিলো না বটে, তবে খুবই মেধাবী ছাত্রী ছিলো তার ব্যাক্তিত্বের কাছাকাছি হয়ে কখনো ঠিক মতো কথা বলার মতো সুযোগও বুঝি ছিলো না
এমন মেয়েদের আমি কখনোই ভালোবাসিনি। তবে, কেনো যেনো এমন মেয়েগুলো সবার মনেই একটা জায়গা করে রাখে। তা বোধ হয় চেহার আভিজাত্য আর কথা বলার পটুতার জন্যে।
নিরামিষ জীবন। বউ থেকেও নেই। আর শাহানা কখন কিভাবে নিজ বাবারই পরকীয়া প্রেমিকা হয়ে গিয়েছিলো জানতামও না। তারই কন্যা মিমি। আমার হোটেলেরই রিসেপসনিষ্টের কাজে যোগ দিয়েছিলো। শুধু সুন্দরী বললে ভুল হবে, অপরূপা রূপসী, যৌন বেদনাময়ী। অথচ, এক অর্থে আমারই বোন। একই মায়ের পেটের না হলেও, বাবার ঔরসজাত কন্যা।
কাজ শেষে সন্ধ্যার পর অলস দেহেই বাড়ীতে ফিরে আসি। এতদিন যে বাড়ীটা একটা ঘুমন্ত বাড়ী বলে মনে হতো, সে বাড়ীতে খানিক হৈ চৈ। আলোয় ভরপুর। শাহানা উঠানে আতস বাজি জ্বালিয়ে আনন্দ করছে। আমার বিরক্তিই লাগে। কি এক বিশ্রী সম্পর্ক! আমার ক্লাশ মেইট, অথচ বাবার পরকীয়া প্রেমিকা। কন্যাও আছে একটি। তার মানে আমার সৎ মা। আমি শাহানাকে এড়িয়ে বাড়ীর ভেতরই ঢুকতে থাকি
শাহানা আতসবাজীতে হার্ট এর একটা প্রতিকৃতিই বানায় গর্বিত গলাতেই বলতে থাকে, খোকা, লাভ!

আর যাই হউক, কলেজ জীবনে শাহানা আমাদের বন্ধুমহলে মধ্যমণি হয়ে থাকলেও খুব ঘনিষ্ট ভাবে মেলামেশা করার সুযোগ হয়নি। ক্লাশের ফাঁকে অবসরে আড্ডাটা শাহানাই জমিয়ে রাখতো। মজার মজার কথা যেমনি বলতো, মজার মজার কাণ্ড কীর্তীও করতো। আমি ঘুরে দাঁড়িয়ে আতস বাজীর আলোতে বানানো হার্ট এর প্রতিকৃতিটা মুগ্ধ নয়নেই দেখতে থাকলাম। বললাম, তুই পারিসও বটে। কিন্তু হঠাৎ এসব আতসবাজী নিয়ে খেলা করতে ইচ্ছে করলো কেনো?
শাহানা মুচকি হেসে বললো, খুব ছাত্রী জীবনে ফিরে যেতে ইচ্ছে করলো তাই। জানিসই তো, হোস্টেলে থেকে পড়ালেখা করতাম। যখন পড়ায় মন বসতো না, তখন বান্ধবীরা মিলে হোস্টেলের পেছনে এমন আতসবাজী দিয়ে আলোকসজ্জা করে সবার দৃষ্টি আকর্ষন করতাম। কোথায় গেলো সেই দিন গুলো?
আমি শাহানার কাছাকাছি এগিয়ে গেলাম। বললাম, একটা প্রশ্ন করি?
শাহানা বললো, একটা কেনো, দশটা কর! তোর বাড়ীতে আছি, এখন পর্য্যন্ত তো তোর সাথে ভালো করে কথাই হলো না। আসার পর থেকেই যেমন করে ব্যাস্ততা দেখাচ্ছিস, আমিও যেচে পরে বিরক্ত করতে চাইছি না।
আমার মনে পরে গত রাতের দৃশ্য। এখনো ভরা যৌবন শাহানার দেহে। আমি অপ্রস্তুত হয়েই বললাম, না মানে, তুই খুব সুন্দর!
শাহানা হাসতে হাসতেই বললো, এটা প্রশ্ন কোথায় হলো? উত্তরই না হলো! আমি যদি প্রশ্ন করতাম, আমি দেখতে কেমন? তখন হয়তো এমন একটা উত্তর উপযোগী হতো।
আমি অপ্রস্তুত গলায় বললাম, না মানে, মেয়েদের মুখুমুখি হলে ঠিক মতো গুছিয়ে কথা বলতে পারি না। খুব ক্ষিধে পেয়েছে। খাবার কিছু থাকলে তাড়া তাড়ি দে
ছুটির দিন
আমি হোটেলে না গেলেও, মিমিকে যেতে হলো। কারন, হোটেল রিসেপসনিষ্ট এর কাজটাই এমন। সপ্তাহের সাতদিন, বছরের তিনশ পয়ষট্টি দিন কাউকে না কাউকে রিসেপশনে থাকতেই হয়।
ইদানীং এই বাড়ীতে মিমি আছে বলে, বাড়ীটাও কেমন কোলাহলময় হয়ে উঠেছে। পুরু বাড়ীটাই সে মাতিয়ে রাখে। আর মিমি যদি কয়েক মূহুর্ত বাড়ীতে না থাকে, তখন এই বাড়ীটাকে খুব নিস্প্রাণ বলেই মনে হয়।
নাস্তাটা শেষ করে জানালার পাশেই বসেছিলাম দৈনিক পত্রিকাটা হাতে নিয়ে। হঠাৎই চোখ পরেছিলো বাইরে। দেখলাম, শাহানা একাকীই পায়চারী করছে বাগানে।

আমার বিশ্বাসই হতে চায়না, এমন একটি মেয়ে বাবার ফাঁদে পরে, নিজ জীবনটাই কেমন বিসর্জন দিয়ে যাচ্ছে। এমন বয়সে মেয়েরা স্বামী সংসার নিয়ে কত সুখময় জীবন কাটানোর কথা, অথচ শাহানা বাবার পাপের ফসল মিমিকে নিয়ে কেমন যেনো নিসংগ একটা জীবনই কাটিয়ে দিচ্ছে।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#18
শাহানার সামনে যখন কেউ থাকে, তখন বুঝা যাবার উপায়ই থাকে না, তার মনে কোন কষ্ট আছে। কিন্তু যখন একা থাকে, তখনই তার আসল রূপটা চোখে পরে। খুবই নিসংগ লাগে। মনে হয় একটা বড় রকমের কষ্ট বুকে চাপা দিয়ে পোষন করে আছে।

আমার পত্রিকায় মন বসে না। পত্রিকাটা ভাঁজ করে টিপয়ের উপর রেখে বাইরে বেড়িয়ে আসি। কিছুক্ষণ দরজাটার সামনেই দাঁড়িয়ে থাকি। উদ্দেশ্য বিহীন ভাবেই এদিক সেদিক তাঁকাই। তারপর, শাহানার দিকেই তাঁকাই। তার দৃষ্টি আকর্ষন এর চেষ্টাই শুধু করি।

শাহানা কাঠের রেলিংটা ধরেই দাঁড়ায় মিষ্টি করেই হাসে ঘাড়টা কাৎ করে ডাকে, খোকা, পত্রিকা পড়া শেষ হয়ে গেলো?
মেয়েদের সাথে যে ঠিক মতো কথা বলতে পারিনা তা নয়, শাহানার সাথে সত্যিই আমি ঠিক মতো কথা বলতে পারি না। তার বড় কারন হলো সম্পর্কের একটা দেয়াল। শাহানা আমার এক কালের ক্লাশমেইট, অথচ বাবার পরকীয়া প্রেমিকাও ছিলো। এমন একটা সম্পর্ক থাকলে শুধু আমি কেনো, সবার বেলাতেও বুঝি এমনই হতো।
শাহানা এগিয়ে আসে আমার দিকে। মুচকি হাসিতেই বলতে থাকে, বিয়ে করেও কেনো তোরা আলাদা আলাদা থাকছিস, এখন তা আমার কাছে স্পষ্ট হয়ে গেছে।
আমি অবাক হয়ে বললাম, কেনো?
শাহানা বললো, গত রাতে তো তুই নিজেই বলেছিলি, মেয়েদের মুখুমুখি হলে ঠিক মতো গুছিয়ে কথা বলতে পারিস না। ওটাই সত্য। আচ্ছা, আমাকেও কি একটা মেয়ে ভাবতে হবে? মা না ডাকিস, কিন্তু বিয়ে দেবার মতো উপযুক্ত মেয়ে কিন্তু আমারও একটা আছে। আমাকে দেখে তুই এমন অপ্রস্তুত হয়ে পরিস কেনো?
আমি শাহানার দিকে এগিয়ে যাই। কাছাকাছি গিয়ে বলি, না মানে, এখনো বিশ্বাস করতে পারছি না, বাবার সাথে তোর একটা সম্পর্ক ছিলো। মিমি আমার বোন। না মানে?
শাহানা উঠানে বেছানো মাদুরটার উপরই বসলো। বললো, তাহলে কি আমি, মিমি সবাই মিথ্যে বলছি? তোর সাথে কি আমাদের কোন পূর্ব শত্রুতা আছে?
আমি মাদুরটার উপর বসলাম। বললাম, না, তা বলছি না। তারপরও, আমার কাছে কেমন যেমন সব উলট পালট লাগছে।
শাহানা ঘাড় এর উপর থেকে শাড়ীটা নামিয়ে বললো, সব ঠিক হয়ে যাবে। দে, গা টা একটু মালিশ করে দে। ইদানীং সারা গায়ে শুধু বাতে ভরা।
আমি অবাক হয়ে দেখলাম, আমার চোখের সামনে শাহানার নগ্ন বক্ষ শাড়ীর নীচে ব্রা তো দূর এর কথা একটা ব্লাউজও নেই খানিকটা ঝুলে গেলেও খুবই সুঠাম এক জোড়া স্তন! বৃন্ত প্রদেশটা খুবই প্রশস্ত বোটা দুটিও খুব স্থুল আমি খানিকটা লজ্জিত হয়ে চোখ নামিয়ে নিলাম আমতা আমতা করেই বললাম, মানে?
শাহানা দাঁত বেড় করে হেসে সহজভাবেই বললো, বললাম না, সারা দেহে বাতে ভরা। আর তা ছাড়া মেয়েদের দেখলে তুই খুব লজ্জা পাস। তোর লজ্জাটাও একটু ভাঙবে। বউ এর সাথে সংসারটাও ঠিক মতো করতে পারবি।
আমি অপ্রস্তুত হয়েই বললাম, না মানে, তুই আমার ক্লাশমেইট ছিলি ঠিকই। কিন্তু বাবার সাথেও তোর একটা সম্পর্ক ছিলো। সেই হিসেবে তুই কিন্তু আমার সৎ মা। আমি জেনে শুনে তোর গা ছোবো?
শাহানা হাসলো। বললো, সৎ মা যখন স্বীকারই করছিস, তখন আর সমস্যা কি? সন্তানরা মায়ের গা মালিশ করে দেবে না তো কে দেবে?
আমি শাহানার বুকের দিকে আঁড় চোখেই তাঁকালাম একবার। বললাম, না মানে, তোর দেহে কিন্তু এখনো ভরা যৌবন!
শাহানা পা দুটি ভাঁজ করে বসলো। শাড়ীটাও সেই সাথে উরুর উপরই উঠে গিয়েছিলো। আমার চোখে আবছা আবছা কালো কেশের যোনীটাও চোখে পরতে থাকলো। চর চর করতে থাকা লিঙ্গটা কেমন যেনো কঠিন হয়ে উঠতে থাকলো। অথচ, শাহানা খুব সহজ ভাবেই বললো, তোর তাহলে যুবতী মেয়েদের গা ছুতেই সমস্যা। তাহলে বুড়ী দেখে একটা মেয়ে বিয়ে করলিনা কেনো? তোর বাবার সাথে তাহলে বদলা বদলি হয়ে যেতো।
আমি বললাম, না মানে, ঠিক তা নয়। তোকে আসলেই খুব সেক্সী লাগছে।
শাহানা মাদুরটার উপর উবু হয়ে শুয়ে বললো, এখন বল, আমার গা টা একটু মালিশ করে দিবি কিনা। পারলে একটু তেল মেখে মালিশটা করে দিলে আরো খুশী হবো
 
[+] 3 users Like ddey333's post
Like Reply
#19
শাহানা হঠাৎই যেনো আমাকে অভিভূত করতে থাকে আমি বাড়ীর ভেতর গিয়ে অলিভ অয়েলের কৌটাটা নিয়ে আবারো উঠানে ফিরে আসি শাহানার মসৃণ পিঠে অলিভ অয়েল তেল ঢেলে মাখাতে থাকি দু হাতে
পাশ থেকে শাহানার সুঠাম বাম স্তনটাও চোখে পরে। খুবই লোভনীয় মনে হয়। আমার হাত দুটি শাহানার পিঠ গড়িয়ে স্তন দুটির পার্শ্ব দেশেও এগিয়ে যায়। অথচ, বিদ্যুৎ ছুয়ার মতোই ভয় জেগে উঠে আমার মনে। আমার হাত দুটি আর এগুয়না। আমি শাহানার পিঠটার উপরই হাত দুটির সীমানা বজায় রাখি।

শাহানা বলতে থাকে, কোমরটা, কোমরাটার দিকে একটু টিপে দে না।
আমি হাত দুটি এগিয়ে নিয়ে যাই শাহানার কোমরের দিকে। টিপতে থাকি পাছাটার ঠিক উপর কোমরটায়। শাহানা সুখের একটা অনুভূতি নিয়েই বলতে থাকে, হুম পারফেক্ট। ওখানে, ওখানটায় একটু ভালো করে টিপ
মাঝে মাঝে মনে হয়, নরোম দেহগুলোর মাঝে বিশেষ কোন বৈশিষ্ট্য থাকে এক একটি নরোম দেহের এক এক রকম বৈশিষ্ট্য এই শাহানার দেহেরও একটা বিশেষ বৈশিষ্ট্য আছে যা আমি অম্মৃতার অসাধারন নরোম দেহটার সাথে যেমনি তুলনা করতে পারি না, আবার মিমির লোভনীয় নরোম দেহটার সাথেও তুলনা করতে পারি না শহানার এই বয়স হয়ে যাওয়া দেহটাও কেমন যেনো আমার দেহে এক প্রকার আগুনের ঝলকানি জাগিয়ে তুলতে থাকলো তার নরোম পিঠ, নরোম কোমরে হাত রেখে আমি রীতীমতো যৌন বেদনাই শুধু অনুভব করছিলাম যার কারনে আমি খুব সহজ হয়ে শাহানার কোমরটা টিপতে পারছিলাম না আমার হাত দুটি রীতীমতো কেমন যেনো কাঁপছিলো তার কারনও আমি ঠিক মতো বুঝতে পারছিলাম না হঠাৎই শাহানার গলা থেকে একটা ফিক ফিক হাসির শব্দ আমার কানে এলো যার জন্যে আমার হাত দুটি পুরুপুরিই থেমে গেলো শাহানা ডান বাহুটার উপর মাথা ঠেকিয়ে মুখটা খানিক কাৎ করে মিষ্টি হাসিতে বললো, তুই কি কখনো মেয়েদের গা ছুয়ে দেখিসনি?
আমি থতমত খেয়ে বললাম, ছুবো না কেনো?
শাহানা বললো, যেভাবে আমার গা টিপছিস, মনে হচ্ছে আমার গায়ে বুঝি বিদ্যুৎ আছে।
শাহানা তার শাড়ীরটা কোমর থেকে টেনে পাছাটাও উদোম করে বললো, উরুর দিকটাও একটু মালিশ করে দে। একটু ভালো করে দিবি। উরু দুটাই সবচেয়ে বেশী ব্যাথা করে। মনে হয় মাংসগুলোর মাঝে বিষ জমে আছে।

শাহানা শাড়ীর তলায় উর্ধাঙ্গে যেমনি কোন ব্লাউজ পরেনি, নিম্নাঙ্গেও পেটিকোট কিংবা প্যান্টির অস্তিত্ব নেই। শাড়ীটা টেনে নামাতেই তার নগ্ন পাছাটাই আমার চোখের সামনে প্রকাশিত হয়ে উঠলো। আমি শাহানার নগ্ন পাছাটার দিকে তাঁকিয়ে থাকি কিছুক্ষণ। শাড়ীটা তখনো উরু দুটির উপর জড়িয়ে ছিলো। আমি শাড়ীটার উপর দিয়েই উরু দুটি টিপতে থাকলাম।
আমার মালিশে বুঝি শাহানা মোটেও মজা পাচ্ছিলো না সে দেহটা খানিক ঘুরিয়ে, খানিক বাম কাৎ হয়ে, বাম বাহুর উপর মাথাটা রেখে আবারো বলতে থাকলো, শাড়ীটা একটু নিজ হাতেও সরিয়ে নিতে পারিসনা? শাড়ীর উপর দিয়ে মালিশ করলে কি মালিশ এর মজা পাওয়া যায়?
আমি বললাম, ! ঠিক আছে।

আমি শাহানার উরুর উপর থেকে শাড়ীটা টেনে সরিয়ে নেই। ধরতে গেলে শাহানার পুরু দেহটাই তখন নগ্ন। মাদুরটার উপর উবু হয়ে আছে বলে, তার নগ্ন দেহটার পেছনভাগটাই শুধু দেখছিলাম। আমি শাহানার উরু দুটি চাপতে থাকলাম দু হাতে। খুবই নরোম, ফুলা ফুলা দুটি উরু। শাহানা কতটা আরাম পাচ্ছিলো জানিনা, আমিও কেমন যেনো এক যৌন সুখই অনুভব করছিলাম, এমন নরোম দুটি উরু টিপতে গিয়ে। আমার লিঙ্গটা কঠিন হতে হতে আর পারছিলো না। পরনে সাধারন ট্রাউজার, লিঙ্গটা তাতে এক তাবুর সূচনাই করলো।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#20
শাহানা খানিক উপশমই যেনো অনুভব করলো উবু হওয়া থেকে, চিৎ হয়ে শুয়ে নগ্ন দেহের সম্মুখ ভাগটাও আমাকে প্রদর্শন করে, চোখ দুটি বন্ধ করে সুখের এক অনুভূতি নিয়ে বলতে থাকলো, দে, বুকটাও একটু মালিশ করে দে এখানে অবশ্য কোন বাত নেই তবে, খুব টন টন করে

আমি ফ্যাল ফ্যাল করে তাঁকিয়ে থাকি কিছুক্ষণ শাহানার নগ্ন বুকটার দিকেও। খুবই লোভনীয়। আমার হাত দুটি এগিয়ে নিয়েও কেনো যেনো ফিরে চলে আসে। শাহানা চোখ দুটি বন্ধ রেখে, বাম হাতে নিজ বাম স্তনটা নিজেই টিপে ধরে বলতে থাকে, কিরে, লজ্জা করছে নাকি?
আমি শাহানার নরোম বুকে হাত রাখি। কাঁপা কাঁপা গলায় বলি, না।
তারপর, শাহানার নরোম স্তন দুটি টিপতে থাকি। টিপতে টিপতে নিজের অজান্তেই বলি, তুই আসলেই খুব সেক্সী!
আমার কথায় হঠাৎই উঠে বসে শাহানা তারপর দু হাটু ভাঁজ করে উবু হয়ে, পাছাটা আমার দিক করে যোনীটা প্রদর্শন করে মুচকি হাসিতেই বলতে থাকে, এতই যখন সেক্সী বলছিস, তাহলে ওখানেও একটু মালিশ করে দে না!
আমি শাহানার দিকে ফ্যাল ফ্যাল করেই তাঁকিয়ে থাকি। শাহানা ঘাড়টা ঘুরিয়ে মিষ্টি হেসেই বলে, অমন করে দেখছিস কি? দিতে বলছি দে। তোর বাবার যে কত আঙুলের খোঁচা খেয়েছি গুনে বলতে পারবো না।
আমি শাহানার যোনীতেই আঙুল রাখি। চাপতে থাকি ভেতরে। আগুনের মতোই উষ্ণ লাগে শাহানার যোনীর ভেতরটা। আমি ধীরে ধীরে সঞ্চালন করতে থাকি আমার আঙুলটা শাহানার যোনীর ভেতর। শাহানা সুখের একটা অনুভূতি নিয়েই বলতে থাকে, এই তো পারিস। আরেকটু জোড়ে জোড়ে মালিশ কর!
আমি আমার আঙুলের সঞ্চালনটা বাড়াতে থাকি। আমার লিঙ্গটাও তখন অকল্পনীয় আগুনে শুধু জ্বলতে থাকে। আমি বলতে থাকি, হয়েছে?
শাহানা পাছাটা সরিয়ে নিয়ে মাদুরটার উপর সোজা হয়ে বসে তারপর, শান্ত গলাতেই বলে, কিরে, তুই কি একটুও হট হোসনি? তুই তো দেখছি একেবারে গসিপ এর মতোই কোন কিছুতেই হট হতে পারিস না ঠিক আছে, ট্রাউজারটা খুল আমি তোকে হট করে তুলছি
আমি খানিক অপ্রস্তুত হয়েই বলি, গসিপ কে? আমি ট্রাউজার খুলবো কেনো? আমাকে হট করে তোর লাভ কি?
শাহানা বললো, তোকে হট করে আমার লাভ ক্ষতি কিছুই নেই। আর গসিপ হলো এক ভূতুরে ছেলে, আমারই বন্ধু। আমাকে দেখে তার কখনো নারী বলেই মনে হয় না। মনে হলেও কোন কিছুতেই সে হট হতো না। তোকেও ঠিক তেমনিই মনে হচ্ছে।
আমি বললাম, তোর অমন বন্ধুও ছিলো?
শাহানা বললো, কেনো থাকবে না? তুই কি ভেবেছিলি তোর বাবার প্রেমে আমি দিওয়ানী ছিলাম। তখন প্রয়োজন ছিলো। তোর বাবা আমাকে অনেক টাকা দিয়ে যেমনি সাহায্য করেছিলো, ঠিক তেমনি অনেক দেশ বিদেশও ঘুরিয়েছে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)