Thread Rating:
  • 25 Vote(s) - 2.52 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica হানিমুন ডায়েরী --- uttam4004
#1
                                                                              -- --



আমি দেবাশীষ। কোন দেবতার যে কী আশীর্বাদ আমার ওপরে পড়েছিল জানি না। আমার বাবা মাও জানে না। মানে, যতদিন বেঁচে ছিলেন ওরা, ততদিন অন্তত জানতে পারেন নি।
ছোটবেলায় পড়াশোনায় যে খারাপ ছিলাম তা না। ভাল র্যা ঙ্ক না করতে পারলেও মোটামুটি নম্বর পেতাম। উচ্চমাধ্যমিকের আগে কেমন যেন ঘেঁটে গেল পড়াশোনাটা। যে কলেজে ভর্তি হয়েছিলাম, সেটা বেশ নামী। কিন্তু একই সঙ্গে কয়েকটা বদ কাজ শুরু করলাম, যার একটা হল পানু বই পড়া আরেকটা ব্লু-ফিল্ম দেখা।
কলেজের পেছনের বেঞ্চে বসে, বাড়ীতে পড়ার বইয়ের আড়াল করে নিয়মিত পানু বই পড়ার অভ্যেস হয়ে গেল আমাদের কয়েকজন বন্ধুর। আর নানা সিনেমা হলের নুন শোয়ে গিয়ে দক্ষিণ ভারতীয় বা ইংরেজী মশলা সিনেমার মধ্যে গুঁজে দেওয়া ব্লু-ফিল্মের ক্লিপিং দেখাও চলত। কচিৎ কখনও কোনও বন্ধুর ফাঁকা বাড়িতে গিয়ে পুরো ব্লু-ফিল্মও দেখতাম আমরা। তখন ঘরে ঘরে কম্পিউটার ছিল না, বড় ভিডিয়ো প্লেয়ারে ভি এইচ এস ক্যাসেটে দেখতে হত সেসব।
মাথায় সবসময়ে সেই সবই ঘুরত। অঙ্ক, ফিজিক্স, কেমিস্ট্রি ছেড়ে মেয়েদের শরীরের জ্যামিতি, রসায়ন নিয়ে বেশী চিন্তা শুরু হল।
পরীক্ষা যে খুব খারাপ দিয়েছিলাম, তা না, তবে ভাল কলেজে ঢুকতে পারলাম না। মাঝারি মানের একটা কলেজে গিয়ে আরও বেশী বদবন্ধুদের পাল্লায় পড়লাম। যার নীট ফলটা তিনবছর পরে টের পেলাম বি এস সি- রেজাল্ট বেরনোর সময়ে।
আর পড়ার চেষ্টা না করে চাকরী খুঁজতে শুরু করলাম। আর সঙ্গে চলতে লাগল মাধ্যমিকে ভাল নম্বর পাওয়ার উপহার হিসাবে হাতে পাওয়া একটা বেশ ভাল ক্যামেরা দিয়ে শখের ছবি তোলা। যেখানেই যাই, ছবি তুলি। চাকরী খুঁজতে রাস্তায় হাঁটার সময়ে বা দুটো ইন্টারভিউয়ের মাঝে বেশ কিছুটা অলস সময় কাটানোর জন্য গঙ্গার ধারে বসে থাকার সময়েসব আমার ক্যামেরায় ধরা পড়ে।
হঠাৎই একরাতে বাবা অসুস্থ হয়ে পড়লেন। হাসপাতালে নিয়ে যেতে হবে। রিটায়ার করার বাবার কাছে কত কী টাকাপয়সা আছে, সেই আন্দাজ ছিল। তাই ফোন করলাম অতনুদাকে। আমার জামাইবাবু। দিদিটা যদিও আমার নিজের না, বেশ দূর সম্পর্কের, কিন্তু কাছাকাছি থাকার ফলে আমাদের সঙ্গে ঘনিষ্টতা ছিল ভালই।
অতনুদা আর দিদি তাড়াতাড়ি চলে এসেছিল, হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছিল। তিনদিন পরে সব চেষ্টা শেষ।
সেই কষ্ট সামলানোর আগে অশৌচের মধ্যে হঠাৎই মা- চলে গেল। বোধহয় বাবার শোকেই।
কোনও কিছুই মাথায় ঢুকছিল না সেই সময়ে। যন্ত্রের মতো চলছিলাম আমিকদিনের মধ্যে বাবা-মা দুজনকে হারিয়ে।
সবকিছুই দিদি-জামাইবাবু সামলিয়েছিল।
একটু ধাতস্থ হওয়ার পরে জামাইবাবু আমাকে নিয়ে গিয়েছিল ওদের বাড়িতেথাকার জন্য।
দিদিও বলেছিল, ‘একা একা কী থাকবি বাড়িতে। আমাদের কাছে এসে থাক।
কিছু জিনিষপত্র নিয়ে অতনুদা- বেশ বড় দোতলা বাড়িতে আমার ঠাঁই হয়েছিল সেই থেকে। ওদের বাড়ির বাজার হাট করা থেকে শুরু করে গ্যাস বুক করে দেওয়াএসবই আমি নিজের কাঁধে তুলে নিয়েছিলাম। দিদিরা না করেছিল, বোধহয় ভেবেছিল থাকা-খাওয়ার প্রতিদান হিসাবে ওইসব কাজ করছি আমি।

বলেছিলাম, ‘বাড়িতে থাকলেও এগুলো তো আমি- করতাম। তাহলে এখানে করতে দোষ কী?’
জামাইবাবু কথায় কথায় জিগ্যেস করেছিল বাবার রেখে যাওয়া টাকা পয়সার কথা।

আমি খুব একটা জানতাম না। ব্যাঙ্কের কাগজপত্র যেখানে যা ছিল, সব তুলি দিয়েছিলাম অতনুদার হাতে। - সব হিসাবপত্র করে, আমাকে সঙ্গে করে ব্যাঙ্কে নিয়ে গিয়ে এক জায়গায় জমানো টাকাপয়সা জড়ো করেছিল। লাখ খানেকের কিছুটা বেশী রেখে যেতে পেরেছিল বাবাব্যাঙ্ক, লাইফ ইনসুরেন্স, পোস্ট অফিসসব মিলিয়ে।
ওই টাকাটা ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিট করে দিয়েছিল অতনুদা।
মাস খানেক পরে কিছুটা ধাক্কা সামলে নিয়ে আবারও বেরিয়েছিলাম চাকরীর খোঁজে।
চাকরীর খোঁজখবর করে বা ইন্টারভিউ দিয়ে রাতে এসে খেয়ে দেয়ে যখন ঘুমিয়ে পড়তাম ক্লান্তিতে, মাঝে মাঝে আমার স্বপ্নে ভিড় করে আসত বেশ কয়েক বছর আগে পড়া পানু গল্পের কাহিনীগুলো। সেই সব বই কবে ফেলে দিয়েছি বাইরে আর এখন তো নতুন করে সেসব কেনার মতো মানসিকতাও নেই! তার ওপরে আছি দিদির বাড়িতে!!
কিন্তু অবচেতন মন তো আর সচেতন মন মানে না। কখন কী ভাবতে হয়, সেটা জেগে থাকলে ঠিক করা যায়, কোনটা উচিত, কোনটা অনুচিত। কিন্তু ঘুমের মধ্যে মন নিয়ন্ত্রণ করবে কে!
মাস ছয়েক পরে একদিন অতনুদা- একদিন বলেছিল, ‘অনেকদিন তো চাকরীর খোঁজ করলি, যা বাজার, তাতে চাকরী যোগাড় করা বেশ শক্ত। আমি কিছু টাকা দিই, তুই ফটোগ্রাফির একটা কোর্স কর, সঙ্গে কম্পিউটারের। তোর ছবি তোলার হাত ভাল। তুই দাঁড়িয়ে যাবি।
পাশে দিদি ছিল, সেও আগ বাড়িয়ে বলল, হ্যাঁ রে ভাই। আমরা দুজন কথা বলেছি তোর ব্যাপারে। তুই ভাল করে ফটোগ্রাফি শিখে নে। কাজের অভাব হবে না। এত বড় দোতলা বাড়ি আমাদের, নীচের তলায় একটা স্টুডিয়োই না হয় করে নিলি।
সেদিন থেকেই আমি চাকরী খোঁজার চেষ্টায় খান্ত দিয়ে ছবি তোলা শিখতে শুরু করেছিলাম। সঙ্গে কম্পিউটার কোর্সও চলছিল এতদিন শখে ছবি তুলতাম, এখন রোজগারের চেষ্টায় ছবি তোলা শিখতে হল।

কোর্সের মধ্যেই কিছু কিছু ছবি তোলার কাজ পাচ্ছিলাম চেনাশোনা লোকেদের কাছ থেকে। তারপরে যখন কম্পিউটার কোর্স আর ছবি তোলার কোর্স শেষ হল, তখন এক বন্ধুর স্টুডিয়োতে কাজও নিলাম।
অতনুদা আর দিদি দুজনেই বলেছিল বাড়িতেই স্টুডিয়ো করতে, কিন্তু আমি কাজটা আরও কিছুটা শিখে নিয়ে তারপরে নিজে কিছু করার কথা ভাবছিলাম। ওরা আর বাধা দেয় নি।
কিছু কিছু পয়সাও আসতে লাগল। কখনও অতনুদা, কখনও দিদি, কখনও ছোট ভাগ্নেটার জন্য গিফট কিনে আনতাম। কিন্তু সংসারে কোনও টাকাপয়সা দিতে দিত না দিদি-জামাইবাবু।
বছর দুয়েক এভাবেই চলছিল। কিছু টাকাও জমেছিল আমার।
এক রাতে খেতে বসে অতনুদাকে বলেছিলাম, ‘এবার মনে হচ্ছে নিজের কিছু একটা করলে হয়। কিছু টাকা জমিয়েছি, আর বাবার রেখে যাওয়া টাকাও তো আছে!’
এইটুকু বলতেই দিদি জামাইবাবু দুজনেই রেগে গেল।
ফিক্সড ডিপোজিট যদি তুই ভাঙ্গিস, তাহলে মেরে তোর হাত পা ভেঙ্গে দেব বলে রাখলাম,’ বলল দিদি।

জামাইবাবুও বলল ওই টাকায় যেন কোনও মতেই হাত না দিই। নিজের কিছু করার ইচ্ছে হয়েছে যখন অতনুদা- টাকা ধার দেবে বলল।
দিদি- সায় দিল।
আমি ধমক খেয়ে মেনে নিয়েছিলাম, তবে দুটো শর্ত ছিল।
কী শর্ত আবার?’ বলেছিল অতনুদা।
তোমার টাকাটা ধার হিসাবেই দেবে, প্রতিমাসে ফেরত দেব। আর আমি বাড়িতে না, অন্য জায়গায় ঘর ভাড়া করে স্টুডিয়ো করব,’ জানিয়েছিলাম আমি।

ভাই নিজের পায়ে দাঁড়াতে চাইছে দেখে মেনে নিয়েছিল ওরা দুজনেই।
পরের দিনই আমি খরচপত্রের হিসাবে নেমে গেলাম, ঘর ভাড়ার খোঁজও শুরু করে দিলাম।
মাস খানেকের মধ্যেই সব ব্যবস্থা করে একটা ভাল দিন দেখে চালু হয়ে গেল আমার স্টুডিয়োফটোশপ
পুরণো দিনের মতোদাস স্টুডিয়োবাস্টুডিয়ো লাকিএসব নাম আমার অপছন্দের। আর তাছাড়া এখন তো ছবি তোলা মানেই অ্যাডোবে ফটোশপ লাগবেই, আবার ছবির দোকানকেও ফটো শপ বলা যায়।
অনেক ভেবে চিন্তে বার করেছিলাম নামটা।
সকালে উঠে বাড়ির বাজার করে দিয়ে ভাগ্নেটাকে স্কুলে পৌঁছিয়ে দিয়ে চলে আসতাম স্টুডিয়োতে। দুপুরে আবার খেতে যেতাম বাড়িতে।
এভাবেই চলছিল। রোজগার বলার মতো কিছু হচ্ছিল না ঠিকই, তবে মাসের দোকান ভাড়া, ইলেট্রিকের বিল এসব মিটিয়ে দিতে পারছিলাম। নিজের হাতে খুব বেশী কিছু থাকছিল না।
দোকানে অবসর অনেকটা। তাই আমার পুরণো অভ্যেস একটু একটু করে আবার ফিরে এল। এখন কাজের জন্যই কম্পিউটার আছে, তাই সি ডি বা ডিভিডি ভাড়া করে নিয়ে এসে পানু দেখার সময়ও অনেকটা আছে। মাঝেসাঝে দেখতাম সেইসব।
তবে কাজে ফাঁকি দিতাম না। আমার জীবনের দুটো বড়ো পরীক্ষার রেজাল্ট দিয়ে বুঝেছি ব্লু-ফিল্মের নায়কেরমাঝের পাকীভাবে দাঁড়িয়ে গিয়ে নায়িকারপায়ের মাঝেঢুকছে সেটার থেকে বাস্তব জীবনে নিজের পায়ে দাঁড়ানোটা অনেক অনেক বেশী কঠিন

Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
                                                                           -- --



ছবি তোলার কাজ বেশীরভাগই পাসপোর্ট সাইজের ছবি বা বিয়ের সম্বন্ধ করার জন্য যেসব ছবি তোলা হয়, সেগুলো। কিন্তু আসল বিয়ের ছবি তোলার কন্ট্র্যাক্ট প্রথমে প্রায় বছরখানেক পাই নি আমি। তবে অন্য চেনাশোনা ফটোগ্রাফারদের সঙ্গে যেতাম অ্যাসিস্ট্যান্ট হিসাবে। বিয়ের ছবি আনকোরা নতুন লোকের হাতে দিয়ে কেউ- সাহস পায় না।
নিজের শখেও ছবি তুলতাম এদিক ওদিক গিয়ে। গঙ্গার ধারে বা ময়দানে বা বইমেলায় ছবি তুলতাম সময় পেলেই।
আমার কাঁধে ক্যামেরার ভারী ব্যাগ, ট্রাইপড এসব দেখে কয়েকজন এগিয়ে এসে জিগ্যেসও করত যে আমি ছবি তুলি কী না। এরকম কথাগুলো শুনতে হত বেশীরভাগ গঙ্গার ধার, ময়দান বা ভিক্টোরিয়ার বাগানেযেসব জায়গাগুলোতে লোকে প্রেম করতেই যায়।
প্রেম করতে আসা ছেলে-মেয়েরা এক দুটো ছবি তুলে দিতে আব্দার করত, বেশ কোজি কোজি ছবি।
তুলে দিতাম ছবি।
নিজের তো আর প্রেম টেম হল না, অন্যের প্রেমে একটু অবদান রেখে দিলাম আর কি! ওরা আমার স্টুডিয়োর ঠিকানা জেনে নেয় বা ইমে
তবে নিজের মনে ছবি তুলতে গিয়ে বিপত্তিও হয়েছে, একবার তো প্রায় মারধর খাই আর কি!
আমি তুলছিলাম ভিক্টোরিয়া মেমরিয়ালের একটা গাছে বসে থাকা একটা পাখির ছবি, গাছের পাশে দুজন প্রেমিক প্রেমিকা যে জড়িয়ে ধরে চুমু খাচ্ছিল, সেটা নজরই করি নি। ট্রাইপড লাগিয়ে ফোকাস করছি, তখনই একটা ছেলে আর মেয়ে এগিয়ে এসে চেঁচামেচি জুড়ে দিলআমি নাকি লুকিয়ে ওদের ছবি তুলছি!
পাশ থেকে আরও কয়েকটা জোড়া জুটে গেল। যতই বোঝাই আমি ওদের না, পাখির ছবি তুলছিলাম, ততই খিস্তি বাড়ছিল। শেষমেশ গন্ডগোলের খবর পেয়ে একটা গার্ড এগিয়ে এসেছিল। মুখ চেনা হয়ে গিয়েছিল। সে- সবাইকে বোঝালো যে আমি মাঝে মাঝেই ছবি তুলতে যাই ওখানে। লুকিয়ে ছবি তোলার জন্য না!
রেহাই পেয়েছিলাম সেদিন।

স্টুডিয়োতে মাঝে মাঝে সুন্দরী মেয়েরা ছবি তোলাতে আসে। তারা যেরকম চায়, সেরকম ছবি তুলে দিই। পরে অবসর সময়ে মাঝে মাঝে সেগুলো খুলে দেখি আর দীর্ঘশ্বাস ফেলতে থাকি! হায়রে, আমার কপালে কেউ জুটল না এই ২৮ বছর বয়স অবধিও!
সেই সব দিনগুলোয় বাড়ি ফিরে খাওয়া দাওয়া করে একটু বেশীক্ষণই হয়তো জেগে থাকি পাজামার নীচে তাঁবু খাটিয়ে। তারপর পাজামাটাকে নামিয়ে দিয়ে ওটাকে মুঠোয় ধরে চোখ বন্ধ করে কখনও স্টুডিয়োর কম্পিউটারে দেখা পর্ণ নায়িকাকে কল্পনা করে, কখনও আবার ছবি তোলাতে আসা সুন্দরীর শরীরি খাঁজের কথা ভেবে খিঁচে মাল ফেলে নিই।

প্রায় বছর খানেক এরকম চলার পরে হঠাৎই আমার এক চেনা ফটোগ্রাফার একদিন বলল, ‘ভাই আমি খুব জ্বরে পড়েছি, একটা বিয়ে বাড়ির কন্ট্র্যাক্ট আছে। করে দিবি কাজটা? আমাকে সামান্য কমিশন দিলেই হবে।
ওর সঙ্গে বেশ কয়েকটা বিয়ে বাড়িতে ছবি তোলার কাজে অ্যাসিস্ট করেছি। হয়তো ভরসা হয়েছে আমার ওপরে। জিগ্যেস করেছিলাম, ‘আমি পারব তো? কোনওদিন একা কাজ করি নি তো!’
আরে আমি দেখে নিয়েছি, সব পারবি। ভয় পাস না। এই পার্টি খুব চেনাশোনা। জ্বরে পড়ে যেতে না পারলে বেইজ্জত হব। একটু সামলে দে ভাই।
ঠিকানা আর ফোন নম্বর জেনে নিয়ে বিয়ের দিন সকাল সকাল হাজির হয়েছিলাম।

কখন কী অনুষ্ঠান হবে, সেটা জেনে নিয়ে কাজে নেমে পড়েছিলাম।
কনে দেখলাম বেশ সেক্সি। তার বন্ধুরাও কেউ কম যায় না!
তাদের দিকে ঝাড়ি করার মানে হয় না। বিয়ে বাড়িতে মারধর খাব নাকি!
নিজের মনে কাজ করছিলাম। দুপুরের দিকে বিয়ের কনে কাউকে দিয়ে খবর পাঠালো তার সঙ্গে দেখা করতে।

গেলাম তার ঘরে।
এই তোরা একটু যা তো। ফটোগ্রাফারকে ছবি তোলা নিয়ে কয়েকটা কথা বলতে হবে।
বন্ধুরা একটু অকারণেই হেসে ঘর থেকে বেরিয়ে গেল।
বসুন
বসলাম।
যার আসার কথা ছিল, সে আসতে পারে নি, তাই না?’
হুম, ওর জ্বর হয়েছে। আমি ওরই অ্যাসিস্ট্যান্ট।
আপনার মোবাইল নম্বরটা দিন তো। বিয়ের ছবি তোলার পরেও একটা কাজ আছে। আমার বরই হয়তো ফোন করবে আপনাকে।
একটু অবাক হয়ে তাকালাম, বিয়ে-বউভাতের ছবি তুলে সেগুলো অ্যালবামে সাজিয়ে দিয়ে দেওয়া তো কন্ট্র্যাক্টেই আছে। তারপরে আবার কী কাজ?
না ভেবে মোবাইল নম্বর দিয়ে এসেছিলাম কনে- কাছে।

আর মনে ছিল না ব্যাপারটা।
পর পর তিনদিন ওই বিয়েবাড়ির ছবি তোলা শেষ করে ফটোশপে একটু টাচ করে দেখাতে নিয়ে গিয়েছিলাম আমার বন্ধু ফটোগ্রাফারকে।
সে তো আমার প্রথম একার কাজ দেখে খুব খুশি।
ছবিগুলো দামী অ্যালবামে সাজিয়ে, একটা দু-তিনটে সিডি তে কপি করে নতুন দম্পতির বাড়িতে গেলাম একদিন।
ছেলেটির নাম অনিন্দ্য আর মেয়েটির নাম রূপসী।
দুজনেই ছবি দেখে দারুণ খুশি। চা করে আনল রূপসী, সঙ্গে মিষ্টি। বিয়ের সাজ পরে দেখেছি এদের, এখন সাধারণ পোষাকে দেখছিলাম। মেয়েটি সত্যিই সেক্সি। ছেলেটাও বেশ স্মার্ট। দুজনেই ভাল চাকরী করে।
মেয়েটি একটু পরে উঠে চলে গেলে তার নতুন বিয়ে করা বর, আমার কাছে উঠে এল।
আমার বউ আপনার মোবাইল নাম্বার আমাকে দিয়েছে। ফোন করতাম দু একদিনের মধ্যেই। কিন্তু আপনি এলেনই যখন, কথাটা বলেই নিই। আপনাকে আরও কিছু ছবি তুলে দিতে হবে।
হ্যাঁ কেন দেব না? কবে, কীসের ছবি তুলতে হবে বলুন?’
একটু আমতা আমতা করে গলাটা নামিয়ে বলল, ‘আসলে আমাদের দুজনেরই এটা শখ। অনেক বন্ধু-বান্ধবের কাছেই শুনেছি কিন্তু ব্যাপারটা কীভাবে বলব, সেটা বুঝে উঠতে পারছি না।
বলুন না খুলে, অসুবিধার কী আছে?’
আমরা সামনের সপ্তাহে আন্দামান যাব, হানিমুনে। আপনাকেও যেতে হবে আমাদের সঙ্গে। আমাদের হানিমুনের ছবি তুলে দেবেন আপনি,’ কথাগুলো এক নিশ্বাসে বলে ফেলে থামল অনিন্দ্য।

এরকম আজকাল কেউ কেউ করে শুনেছি, তবে সে সবই দিল্লি-মুম্বইতে। কলকাতার বাঙালী নবদম্পতিরা আলাদা করে হানিমুনের ছবি তোলায়, সেটা শুনি নি। কিন্তু মন্দ কী, আন্দামান ঘোরাও হবে, আর ছবি তোলার আলাদা পয়সাও নিশ্চই দেবে।
আচ্ছা। ভালই তো। কলকাতার কেউ হানিমুনের ছবি তোলার জন্য ফটোগ্রাফার নিয়ে যায় শুনি নি কখনও, তবে বাইরে এসবের চল আছে জানি। কিন্তু আন্দামান যাতায়াত, থাকা-খাওয়াএগুলোর তো অনেক খরচ!’
সেসব আপনাকে ভাবতে হবে না। সব আমাদের ওপরে। প্লাস আপনি ছবি তোলার চার্জ তো পাবেনই।
বাবা! কখনও ভাবিই নি যে আন্দামানে বেড়াতে নিয়ে যাবে কেউ! আমি রাজী।
আমি দুটো মিষ্টি শেষ করে সবে চায়ের কাপে চুমুকটা দিয়েছিলাম।

অনিন্দ্য আবার বলল, ‘দেখুন দাদা, হানিমুনের ছবি তো বুঝতেই পারছেন, আমরা দুজনেই একটু ফ্রি থাকব। তাই এইসব ছবি তোলার পরে কিন্তু মেমরি কার্ড আমাকে দিয়ে দেবেন।
কথাটা কানে লাগল, দুজনেই একটুফ্রিথাকবে, এটাই তো স্বাভাবিক, আলাদা করে বলল কেন? যাই হোক, আমি আর কথা না বাড়িয়ে বেরিয়ে এলাম। ওরা আমাকে ফোনে জানিয়ে দেবে কখন কোন ফ্লাইটে যাওয়া। আর কিছু টাকা অ্যাডভান্সও দিয়ে দিল।

মনটা বেশ খুশি।
বাড়িতে ফিরে রাতে অতনুদা আর দিদিকে বললাম কথাটা। দুজনেই অবাক হল একটু। হানিমুনের ছবি তোলানোর জন্য ফটোগ্রাফার!
পরের দিন ফোনে কয়েকজন বন্ধুর কাছে জানতে চাইলাম হানিমুনের ফটোগ্রাফিতে কীভাবে কাজ করতে হয়। সবাই বলল, তারাও শুনেছে হানিমুন ফটোগ্রাফির কথা, কিন্তু নিজেরা কখনও করে তো নি, আর এমন কাউকে চেনেও না কেউ যে হানিমুনের ছবি তোলে।

এক বন্ধু ইয়ার্কি মেরে বলল, ‘হানিমুনের ছবি মানে তো চোদাচুদির ছবি তোলা! তোর তো শালা হেবিব লাক! লাইভ চোদাচুদি দেখবি আবার পয়সাও পাবি ছবি তুলে! এই দেখাস মাইরি ছবিগুলো!’
আমি নিজের স্টুডিয়োতে বসে চা খেতে খেতে বন্ধুকে ফোনটা করেছিলাম। ওর চোদাচুদির কথাটা শুনেই বিষম খেলাম। হাতের গ্লাস থেকে খানিকটা চা চলকে পড়ে গেল জিন্সের প্যান্টে।

সেকেন্ড দশেক কথা বলতে পারি নি বেদম কাশির চোটে।
একটু ধাতস্থ হয়ে কথাটা মাথায় এল, চোদাচুদির ছবি তুলতে হবে? এটাকেই কি অনিন্দ্য ফ্রি থাকবে বলেছিল! সেজন্যই কি মেমারি কার্ড নিয়ে নেবে বলেছে?
নাহ কোনও বাঙালী সদ্যবিবাহিত যুবক যুবতীর এত সাহস হবে না!
বন্ধুকে বললাম কথাটা।

বলল, ‘শোন বোকাচোদা। এখন কলকাতায় কী কী হয় তোর কোনও আইডিয়া নেই। হানিমুনের ছবি তোলাতে কলকাতারও হাইক্লাস সোসাইটির লোকজন ফটোগ্রাফার নিয়ে যায় বুঝলি গান্ডু। তবে কোনও বাঙালী ফ্যামিলির কথা শুনি নি, সবই অবাঙালী পয়সাওয়ালাদের ঘরে হয় জানি।
আমি আর কাউকে ফোন করে বিষম খেতে চাই না। সেদিন দুপুরে একটু তাড়াতাড়িই দোকান বন্ধ করে বাড়ি চলে গিয়েছিলাম খাওয়াদাওয়া করতে।
--


Like Reply
#3
Daily Passenger
 
Indian couples going nude for wedding shoot!
TNN | Oct 22, 2015,


Pre-wedding and post-wedding photo shoots may soon be passe. For, wedding photographers in the country say they're taken aback by a new, and rather uncomfortable, trend that's emerging: of couples asking for nude/semi-nude photo shoots on the wedding night.
Guragon-based Priyanka Sachar, who does couple shoots, recently got a request from a groom-to-be in Lucknow. "He wanted an intimate photo shoot - a couple shoot - with nude poses on his wedding night. I had to turn down the request, because I was not comfortable doing something like that," says Priyanka, adding, "It's not as though nude photography does not happen. In fact, boudoir photography is fairly common, where a woman may want to capture the best of herself. And it is done very tastefully. But clicking a couple on their wedding night - I'm not sure if the couple is actually being kinky or just wants pictures for themselves?" Faizan Patel, a Delhi-based photographer also recalls a request from a nude photo shoot for a couple earlier this year. "And this was supposed to be a pre-wedding shoot!" says Faizan, who also turned down the request, "And since the request was coming from the guy, I asked him to first check with the girl if she would be okay with something like this. I, for one, was not comfortable with the idea," he explains, "Also, if I cannot share my work with others, or online, it does not add to my profile. So it did not make sense for me to do a shoot like that."
While wedding photographers says that couples kissing in their wedding pictures is fairly common in India now, couples wanting to pose in the buff on their wedding night isn't. " So far, we've had various kinds of photography being adopted into wedding photography. For example, fashion photography became a part of wedding shoots some years ago. Then, there was candid photography. Nude photography was the only element that hadn't been incorporated so far at Indian wedding," says Sushant, a Delhi-based wedding photographer, who cannot quite believe this is for real.
Nitin Dangwal, another wedding photographer based in Chandigarh, says the farthest he's gone is doing a post-wedding photo shoot for a couple in the hotel bedroom. "But it was a fun shoot. There are things you can do in a hotel banquet hall or at the wedding venue, and there are things you can do in a bedroom. Like getting them to pose with a pillow, or on the sofa. So, that was the idea of that shoot. But a nude photo shoot? No," he says. Recalling a similar request from a couple in Mumbai a year ago, city-based photographer Yashwant Dhwaj Shah says, "The couple was getting married in Mumbai and got my number from a common friend. While they had hired a set of photographers from Mumbai to shoot their wedding functions, they wanted me to shoot some special moments of their wedding night, which was at a beach resort near Mumbai. Just to refuse them politely, I quoted a very high amount as my fees, but they agreed even to that! Finally, I turned down the offer saying I wasn't comfortable accompanying a newly married couple on their wedding night and shooting their private moments. The thought itself was quite weird."
Not everyone though is averse to the idea. Amit Mahendru says he shot a semi-nude pre-wedding photo shoot for an NRI couple at a city club located on the outskirts of Lucknow in March this year. "To say that I was comfortable doing it would be far from the truth, in fact there were many embarrassing moments between the shots, where the couple were more forthcoming than I was actually prepared for," says Amit, who says he charged a bomb for the shoot.
Like Reply
#4
হ্যাঁ, দেশে শুরু হানিমুন-এর ন্যুড ফটোশ্যুট!
Nov 25, 2016,


এই সময় ডিজিটাল ডেস্ক: আত্মীয়দের হাতে ক্যামেরা থেকে বাংলা-হিন্দি গানের মিশিয়ে ক্যামেরাম্যানের তোলা ভিডিও-ফটোগ্রাফি সেই দিন আজ নেই আজ ওয়েডিং ফটোগ্রাফির জমানা সঙ্গে প্রি-ওয়েডিং ফটোগ্রাফি পুরো প্যাকেজিং রয়্যাল, ক্রিয়েটিভ, রোমান্টিকবিভিন্ন কনসেপ্টে ফটো শ্যুটিং কিন্তু, এর সঙ্গে এবার জুড়ছে ন্যুড

প্রতিটি তাজা আপডেট পেতে Ei Samay-এর ফেসবুক পেজ লাইক করুন
এমনই অফার পেয়েছেন ফটোগ্রাফার প্রিয়াঙ্কা সাচার সম্প্রতি লখনউ-এর এক হবু বর প্রিয়াঙ্কাকে অনুরোধ করেছেন স্ত্রী- সঙ্গে তাঁর নগ্ন ছবি তুলতেবিয়ের রাতে একটা ঘনিষ্ঠ দৃশ্য, একটা নগ্ন শ্যুট চাইছিলেন উনি কিন্তু, বিষয়টা অস্বস্তিকর বলে এড়িয়ে যাইজানান প্রিয়াঙ্কা সিঙ্গল ন্যুড ফটোগ্রাফি এর আগে করে থাকলেও কোনো দম্পতির থেকে এই প্রথম এমন অনুরোধ পেয়েছেন বলে জানান প্রিয়াঙ্কা

একই অভিজ্ঞতা দিল্লির ফটোগ্রাফার ফয়জন প্যাটেলের দিল্লিরই এক ব্যক্তির থেকে এরম অফার পেয়েছিলেন ফয়জন ফটোগ্রাফার বলেন, ‘আমি তাঁকে জিজ্ঞাসা করেছিলাম, আগে ওই মহিলার থেকে নিশ্চিত হতে আর তাছাড়া এমন কাজ আমি অনলাইনও দিতে পারব না আমার লাভ নেই কোনো তার উপর অস্বস্তিকর তো বটেই

মুম্বইয়ের এক জুটির কাছ থেকে এমনই অফার পেয়েছিলেন চণ্ডীগড়ের ফটোগ্রাফার নীতিন দাংওয়ালভদ্রতার খাতিরে আমি না বলতে পারিনি তাই অনেক বেশি ফি হাঁকাই যাতে তাঁরা না বলে দেন কিন্তু আশ্চর্য, তাতেও রাজি হয়ে যান ওই স্বামী-স্ত্রী এরপর আমি যে তৈরি নই, সেটা জানাতে বাধ্য হইবলেন নীতিন

তবে উলটো অভিজ্ঞতা রয়েছে ফটোগ্রাফার অমিত মহেন্দ্রুর চলতি বছরের মার্চে এক NRI জুটির সঙ্গে সেমি-ন্যুড ফটোশ্যুট করেন অমিত অভিজ্ঞতা জানাতে গিয়ে তিনি বলেন, ‘আমার থেকে ওরা বেশি অস্বস্তিতে পড়ছিল কিন্তু, সব ঠিকঠাক ছিলওই ফটোশ্যুটের জন্য বিশাল অঙ্ক দাবি করেন বলেও জানান অমিত


অধিকাংশ ফটোগ্রাফারদের মতে, প্রি ওয়েডিং শ্যুটে একে অপরকে চুমু খাওয়া আগেও চলত কিন্তু, ন্যুড ফটোগ্রাফির চাহিদা সদ্য বাড়ছে
 
Like Reply
#5
                                                                         -- --


ফোনে বন্ধু যা বলল, সেটা কি সত্যিই? হানিমুনের ছবি তোলা মানে কি চোদাচুদিরও ছবি তোলা! ভাবতে ভাবতেই ঠাটিয়ে গিয়েছিল আমার বাঁড়াটা। রূপসী নামের ওই সেক্সি মেয়েটা তার সামনেই নগ্ন হবে? অনিন্দ্য ওর গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপাবে? ভাবতে ভাবতেই বাঁড়া ঠাটিয়ে ঘুমিয়ে পড়েছিলাম সেই দুপুরে।
ঘুম ভেঙ্গেছিল দিদির ডাকে।
রোজই এই সময়ে চা করে ডাক দেয় দিদি। চা খেয়েই দোকানের দিকে রওনা হই।
সেদিনও রুটিনের হেরফের হল না।
ভেতরে ভেতরে চাপা উত্তেজনা নিয়েই দোকান খুলেছিলাম। হাতে খুব বেশী কাজ ছিল না। তাই সদ্য প্রিন্ট করিয়ে দিয়ে এসেছি অনিন্দ্য-রূপসীর বিয়ের ছবি। উল্টেপাল্টে সেগুলোই দেখছিলাম আমি। নিজেই উত্তেজিত হচ্ছিলাম রূপসীর ছবি দেখে।
কিছুটা গুগল সার্চও করলাম হানিমুন ফটোগ্রাফি নিয়ে। ইচ্ছে হচ্ছিল পানু দেখার, রাতে খিঁচতে হবে আজ ভাল করে।
তখনই দুই বেশ সুন্দরী মেয়েদুই বোন হবে, ছবি তোলানোর জন্য স্টুডিয়োতে এল। আমি ছিলাম ভেতরের ঘরে, কিন্তু সেখানে বসেই বাইরেটা দেখা যায়, একটা আদ্ধেক কাঁচ লাগানো দরজা আছে।
ওই দুজনকে ভেতরে নিয়ে আসার সময়ে টের পেলাম জাঙ্গিয়ার ভেতরটা বেশ টাইট লাগছে। ফুলে আছে মনে হল। কায়দা করে মেয়ে দুটির দিকে পেছন ফিরে সেটা করে নিলাম যাতে কেউ টের না পায়।
ওরা এমনিই কয়েকটা ছবি তুলবে বলল। নানা পোজে বসিয়ে, দাঁড় করিয়ে কয়েকটা ছবি তুলে দিলাম। ওরা বেরিয়ে যাওয়ার আগে বড় বোনটা ঝট করে একবার আমার দিকে তাকাল, তারপর আমার প্যান্টের দিকে। আমি তখন ওদের দেওয়া অ্যাডভান্সের টাকাটা মানি ব্যাগে রাখছিলাম, তাই ভেবেছে আমি খেয়াল করব না, কিন্তু আমার চোখে পড়ে গেল বড় বোনটার ওই লুকিয়ে দেখাটা।
মন শক্ত করলাম, নাহ, দোকানের বদনাম হয় এমন কিছু করা যাবে না। অনেক চেষ্টা করে নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করছি, বদনাম হয়ে গেলে পেট চলবে না।
আবারও বসলাম হানিমুন ফটোগ্রাফি নিয়ে গুগল করতে।
যা পড়লাম বা দেখলাম, তাতে তো আমার মাথা খারাপ হওয়ার যোগাড়। কত কিছুই যে হয় জগতে, জানতামই না!
রাতে খাবার পরে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে বিছানায় শুয়ে পড়েছিলাম। সারাদিনের ঘটনাগুলো পর পর সাজিয়ে নিচ্ছিলাম মনে মনে, ঠিক করতে একটু সময় লেগেছিল যে হস্তশিল্পের জন্য ঠিক কোন উপাদানটা সবথেকে ভাল হবে।

রূপসীর বিয়ের ছবিগুলোই মাথায় এল সবার আগে। ওদের হানিমুন দেখছি চোখের সামনেসেটাই কল্পনা করতে লাগলাম মনে মনে।
হানিমুনের প্রথম রাতে একটা লাল শাড়ি পড়েছে রূপসী। নাভির অনেকটা নীচে। সঙ্গে ম্যাচিং হাতকাটা ব্লাউজপিঠের দিকে অনেকটা কাটা। বোধহয় সামনের দিকটাও লো কাট।
অনিন্দ্য আর রূপসীদুজনের হাতেই ওয়াইন গ্লাসদামী ওয়াইনই হবে নিশ্চই
ওরা আমাকে দেখতে পাচ্ছে না। আমার কল্পনায় ওদের এই যে প্রথম রাত, সেখানে কোনও ফটোগ্রাফার নেই। শুধু সদ্য বিবাহিত অনিন্দ্য আর রূপসী।
অনিন্দ্য একটা জকি শর্টস পরে আছে। রূপসী ধীরে ধীরে কোমর দুলিয়ে অনিন্দ্যর কাছে গেল.. দুজনে ওয়াইনের গ্লাস ছোঁয়ালটুং করে শব্দ হলওরা বললচিয়ার্স ডিয়ারটু আওয়ার ম্যারেড লাইফ এন্ড দা ফার্স্ট নাইট.’
রূপসী অনিন্দ্যকে আর অনিন্দ্য রূপসীকে ওয়াইন খাইয়ে দিল একটু।

তারপরে গ্লাস দুটো বেডসাইড টেবিলে নামিয়ে রেখে দুজনে দুজনের দিকে আরও এগিয়ে গেল। অনিন্দ্যর দুই হাত রূপসীর খোলা কোমরে, রূপসী দুই হাতে হাল্কা করে জড়িয়ে ধরল অনিন্দ্যর গলা।
তারপরে আরও কিছুটা এগিয়ে গেল দুজনে দুজনের দিকে। ওদের ঠোঁট দুটো মিলে গেল।
রূপসী দুই হাতে অনিন্দ্যর মাথাটা আরও নিজের দিকে টেনে নিল। অনিন্দ্যর হাত দুটো কোমর থেকে সরে গেলএকটা হাত ওর শিরদাঁড়া বেয়ে ওপরে উঠতে লাগল ব্লাউজের দিকে, অন্য হাতটা রূপসীর সুন্দর গোল গোল পাছার ওপরে আলতো করে রাখল। একটু চাপ দিল পাছার ওপরে অনিন্দ্য।
রূপসীর শরীরটা একটু কেঁপে উঠল, ওর একটা পা হাঁটু থেকে সামান্য ভাঁজ হয়ে অনিন্দ্যর পায়ের ওপরে আরও একটু ঘন হয়ে জড়িয়ে ধরল।
আমি বিছানায় শুয়ে শুয়ে যেন লাইভ দেখছি ওদের প্রথম রাত।
অনিন্দ্যর যে হাতটা পিঠের দিকে উঠে গিয়েছিল, সেটা এখন ওর পিঠ খোলা ব্লাউজের খোলা পিঠের ওপরে ঘুরছে শিরদাঁড়া বেয়েলম্বালম্বি করে।
আর অন্য হাতে দুটো আঙুল রূপসীর পাছার ঠিক মাঝের জায়গাটায় লম্বালম্বি করে উঠছে নামছেএকটু চেপে চেপে।
রূপসীর মুখ দিয়ে শীৎকার বেরতে শুরু করেছে। কেঁপে কেঁপে উঠছে। অন্দিন্দ্য নিজের কোমরটা রূপসীর শাড়ীর কুঁচিটা যেখানে গোঁজা, তার ঠিক ওপরেনাভির একটু নীচে আরও জোরে গুঁজে দিচ্ছে।
অনিন্দ্যর একটা হাত যখন ওর সদ্য বিবাহিত বউয়ের ঘাড়ের কাছে ঘুরছে, রূপসীর হাতদুটো ওর ঘাড়ের কাছ থেকে নেমে এসেছে পিঠ বেয়ে নীচের দিকে।
জকি শর্টসের ওপরে হাত দুটো আলতো করে বোলাচ্ছে রূপসী।
হাতদুটো দিয়ে একটু বরের পাছাটা চেপে দিল রূপসী। অনিন্দ্যর একটা হাত ওর বউয়ের শাড়ির আঁচলে লাগানো পিনটা খোলার চেষ্টা করছে, আর ওর অন্য হাতটা রূপসীর পাছায় আরও বেশী চাপ দিচ্ছে।
পাজামার ভেতরে আমার বাঁড়াটাও চাপ তৈরী করছে।
---


Like Reply
#6
                                                                          -- --



আমি চোখের সামনেই দেখতে পাচ্ছি অনিন্দ্য ওর বউয়ের ব্লাউজের সঙ্গে পিন দিয়ে আটকানো শাড়ির আঁচলটা খুলে দিল। ঠিকইযা ভেবেছিলাম। রূপসীর ব্লাউজের সামনেটাও বেশ লো কাটস্তন বিভাজিকা বেশ অনেকটা দেখা যাচ্ছে। রূপসীর মাই দেখেছি এই কদিন শাড়ির ওপর থেকেবেশ গোল মাই।
ওর আঁচলটা মাটিতে লুটোচ্ছে, ওর হাত দুটো অনিন্দ্যর জকির ভেতরে ঢুকে গেছে। বরের পাছা চটকাচ্ছে রূপসী আর অনিন্দ্যর একটা হাত ওর বউয়ের পাছায় গোল গোল করে ঘুরছে, অন্য হাতটা দিয়ে শাড়ির কুঁচিটা খোলার চেষ্টা করছে।
রূপসী উত্তেজনায়ে কেঁপে কেঁপে উঠছে, কামড়ে দিচ্ছে ওর বরের ঘাড়, একটা পা হাঁটু থেকে ভাঁজ করেছে সামান্য। সেই পা-টা দিয়ে বরের থাইতে খুব ধীরে ধীরে ঘষছে।
কুঁচিটা খোলা হয়ে যাওয়ার পরে পরতে পরতে শাড়িটা বউয়ের কোমর থেকে খুলতে শুরু করল অনিন্দ্য।
বরকে সাহায্য করার জন্য রূপসী ঝট করে ঘুরে গেলওর পিঠ এখন অনিন্দ্যর মুখের দিকে। তার আগে নিজের হাত দুটো অনিন্দ্যর জকি শর্টেসর ভেতর থেকে বার করে এনেছে। নিজের পাছাটা চেপে ধরল অনিন্দ্যর কোমরে।
অনিন্দ্য পেঁচিয়ে পেঁচিয়ে পেঁয়াজের খোসা ছড়ানোর মতো করে বউয়ের শাড়িটা খুলে দিচ্ছে এক হাতে, আর ওর অন্য হাতটা রূপসীর নাভির চারদিকে ঘুরছে। কখনও হাতটা নাভির চারপাশের পেটটা একটু চেপে ধরছে, কখনও হাতটা একটু সরিয়ে এনে চাপ দিচ্ছে রূপসীর কোমরে।
রূপসীর শীৎকার বাড়ছে, একই সঙ্গে বাড়ছে বরের শক্ত হয়ে ওঠা লিঙ্গের ওপরে নিজের কোমর দোলানোর গতিও।
অনিন্দ্য বউয়ের কানে জিভ বোলাচ্ছে, কখনও কানের লতিতে বসিয়ে দিচ্ছে ছোট্ট ছোট্ট কামড়। কখনও আবার জিভ দিয়ে কানের নীচ থেকে চেটে চেটে জিভটা নামিয়ে আনছে বউয়ের কাঁধে - ব্লাউজের ধার পর্যন্ত।
গলায় একবার ছোট্ট কামড় বসিয়ে দিল অনিন্দ্য, রূপসী মমমমম, উউউউউ করে উঠল। নিজের পেছনের দিকে একটা হাত ঘুরিয়ে নিয়ে এসে বরের থাইতে হাল্কা একটা আদরের চাঁটি মারল, আর তারপরেও হাতটা না সরিয়েই বরের থাইতে হাতটা ঘষতে লাগল রূপসী।
রূপসীর শাড়িটা পুরো খুলে ফেলেছে অনিন্দ্য। ওরা আমাকে দেখতে পাচ্ছে না, কিন্তু আমি দেখছি ফ্রি হয়ে যাওয়া হাতটা অনিন্দ্য ধীরে ধীরে তুলে নিয়ে যাচ্ছে বউয়ের মাইয়ের দিকে। স্তন বিভাজিকায় হাতের দুটো আঙুল চেপে ঢুকিয়ে দিল, তারপরে হাতটা বার করে এনে ব্লাউজের ওপর দিয়েই বউয়ের মাইয়ের ওপরে গোল গোল করে বোলাতে লাগল।
রূপসী তখন দুটো হাতই তুলে নিয়ে এসে পেছনের দিকে থাকা বরের মাথাটা, বলা ভাল বরের চুলগুলো মুঠো করে ধরেছে। নিজের মাথাটাও কিছুটা হেলিয়ে রেখেছে রূপসী। অনিন্দ্য কখনও বউয়ের কানের লতিতে, কখনও ঘাড়ে চুমু দিয়ে আর জিভ দিয়ে চেটে দিচ্ছে। রূপসী সমানে নিজের কোমরটা দুলিয়ে চলেছে বরের উত্থিত লিঙ্গকে আরও জাগিয়ে তোলার জন্য।
দুজনেই যে জেগে উঠছে খুব দ্রুত, সেটা বোঝা যাচ্ছে ওদের শ্বাসপ্রশ্বাস আর শীৎকারের শব্দে।
বউয়ের মাইয়ের ওপরে হাত বোলানো শেষ করে অনিন্দ্য একটা হাতের বুড়ো আঙুল বেশ চাপ দিয়ে বোলাতে লাগল রূপসীর বগলের ঠিক তলায়বুকের পাশে।
রূপসী জোরে আআআআহহহহ করে উঠল। রূপসীর খুব আরাম লেগেছে ওই জায়গায় আঙুলের চাপ পেয়ে। ওকে আরও উত্তেজিত করার জন্য বার বার একই জায়গায় চাপ দিতে লাগল অনিন্দ্য। এবার দুই বগলের তলাতেই দুটো হাতের বুড়ো আঙুলগুলো চাপ দিয়ে গোল করে ঘোরাতে লাগল ও।
মম আআআ শব্দগুলো পাল্টে গিয়ে রূপসীর গলা দিয়ে এখন উউউফফফফফ উউহহহ এসব শব্দ বেরচ্ছে।
অনিন্দ্য নিজের শক্ত হয়ে ওঠা লিঙ্গ সহ কোমরটা বউয়ের পাছায় আরও জোরে চেপে দিল। রূপসী নিজের মাথার পেছনে থাকা অনিন্দ্যর মাথার চুলগুলো আরও জোরে টানছে তখন।
বগলের তলা থেকে হাতদুটো সরিয়ে নিয়ে এসে অনিন্দ্য আঙুলগুলো বউয়ের ব্লাউজের হুকগুলো একটা একটা করে খুলতে শুরু করেছে।
ওরা দেখতে পাচ্ছে না আমাকে, কিন্তু আমি দেখতে পাচ্ছি ধীরে ধীরে রূপসীর ব্লাউজটা একটু একটু করে ফাঁক হচ্ছে আর ভেতরের লাল ব্রাটা উঁকি মারছে।
আমার চোখের সামনে নিজের বউকে ধীরে ধীরে নগ্ন করছে অনিন্দ্য।
ব্লাউজটা খুলে ফেলার পরে ওর বউ আমার চোখের সামনে এখন শুধু গোলাপী রঙের পেটিকোট আর লাল ব্রা পরে আছে, অনিন্দ্যর কোমরে জকি শর্টস। ওর লিঙ্গটা যেরকম ফুলে উঠেছে নিজের বউকে নগ্ন করতে গিয়ে, সেটা দেখে বিছানায় তখন আমি একা শুয়ে, পাজামার দড়ি আগেই খুলে গেছে, হাতটা ভেতরে ঢোকানো। শক্ত হয়ে ওঠা বাঁড়াটা হাতের মুঠোয় ধরে কচলিয়ে চলেছি আমি দেবাশীষওদের হানিমুনের ফটোগ্রাফার।
রূপসী পেছন দিক থেকে একটা হাত নামিয়ে এনে অনিন্দ্যর কোমরে রাখল, তারপর একটু একটু করে ঠেলে ঠেলে ওর জকি শর্টসটা নামানোর চেষ্টা করছিল। একা পারবে না বুঝতে পেরে বউকে সাহায্য করার জন্য মাইয়ের ওপর থেকে একটা হাত সরিয়ে নিয়ে এসে নিজেই কিছুটা নামিয়ে দিল নিজের শর্টসটা।
রূপসীর যেটুকু দরকার ছিল, সেটুকুই নামালো অনিন্দ্যওর বাঁড়াটা লাফিয়ে উঠে নিমেষের মধ্যে রূপসীর পেটিকোটে ঢাকা পাছার খাঁজে অদৃশ্য হয়ে গেল। অনিন্দ্য ধীরে ধীরে ওর কোমরটাও দোলাতে লাগলবউয়ের কোমর দোলানোর তালে তালে।
আবারও বরের দিকে ঝট করে ঘুরে গেল রূপসী। তারপরে অনিন্দ্যকে হাল্কা একটা ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিল। ওর ঠাটানো বাঁড়াটা ছাদের দিকে সোজা তাকিয়ে আছে, যেন নতুন বউয়ের সৌন্দর্য্যকে স্যালুট জানাচ্ছে!
বরের দুই পায়ের মাঝখানে বসে পড়ল রূপসী। এক হাতে ওর ঠাটানো বাঁড়াটা ধরে চামড়াটা একটু টান দিল, লাল রঙের ভেজা ভেজা মুন্ডিটা রূপসীর চোখের সামনে উদ্ভাসিত। নিজের জিভটা বার করে হাল্কা করে ছোঁয়াল বরের বাঁড়ার মুন্ডিতে। আরামের চোটে বউয়ের চুলটা মুঠো করে ধরে ফেলল অনিন্দ্য।

আমিও আমার নিজের ঠাটিয়ে ওঠা বাঁড়ায় মুঠো শক্ত করে দিলাম আরও।
অনিন্দ্যর বাঁড়ার লাল মুন্ডিটায় অনেকক্ষণ ধরে জিভ বুলিয়ে, চুষে সেটাকে আরও ভিজিয়ে তুলল রূপসী, একই সঙ্গে আমি চোখ বুজে দেখতে পাচ্ছিলাম যে অনিন্দ্যর বীচি দুটো হাল্কা করে কচলাচ্ছে ওর সদ্য বিয়ে করা বউ।
আরামে কেঁপে কেঁপে উঠছিল অনিন্দ্য।
মুন্ডিটাকে ভাল করে জিভ দিয়ে আদর করে রূপসী এবার সেটাকে মুখে পুরে নিতে শুরু করল। ওর গালের একটা দিক দেখছি একটু ফুলে উঠেছেঅনিন্দ্যর বাঁড়ার গুঁতোয়।
রূপসী নিজের মাথাটা ওপর নীচ করতে শুরু করল, অনিন্দ্য ওর বউয়ের মাথার পেছন দিকটা দুই হাতে ধরে ছিল।
আমিও একা একা বিছানায় শুয়ে নিজের পাজামাটা পুরোপুরি নামিয়ে দিলাম। আমি তখন পুরোপুরি ন্যাংটো। হাতের মুঠোর থেকেও অনেকটা বড় হয়ে গেছে নিজের বাঁড়াটা। আমার তো আর রূপসীর মতো বউ নেই যে চুষে দেবে, তাই নিজেই বাঁড়াটা জোরে জোরে ওপর নীচ শুরু করলাম।
আমার চোখের সামনে ভেসে উঠল অনিন্দ্য আর রূপসীর প্রথম রাতের ছবি।
অনিন্দ্য বউয়ের চোষা খেতে খেতে আআআ.. উফফফফ ওওওহহহহ করে শব্দ বার করছিল। প্রায় মিনিট দশেক পরে রূপসী উঠে দাঁড়াল বরের পায়ের মাঝখান থেকে।
অনিন্দ্যও বিছানার ওপরেই উঠে বসল। ওর জকি শর্টসটা তখন হাঁটুর কাছে। উঠে দাঁড়িয়ে রূপসী একটা পা দিয়ে পুরোপুরি নামিয়ে দিল অনিন্দ্যর জকি শর্টসটা। অনিন্দ্য ততক্ষনে বউয়ের পেটে নিজের মুখটা ঠেসে ধরেছে, ওর হাতগুলো ঠেসে দিয়েছে রূপসীর পেটিকোটে ঢাকা পাছায়।
দুই হাত গোল করে ঘুরিয়ে ঘুরিয়ে ধীরে ধীরে চটকাচ্ছে রূপসীর পাছাটা আর অনিন্দ্যর মাথাটা নিজের পেটেনাভির ওপরে চেপে ধরেছে। রূপসীর মাথাটা বেশ কিছুটা পেছনে হেলিয়ে রেখেছে। ওর চুলগুলো খুলে গিয়ে ব্রা সহ পিঠের বেশ অনেকটা ঢেকে ফেলেছে।
একটা হাত বরের মাথা থেকে সরিয়ে নিয়ে কোমরের পাশে গিঁট বেঁধে রাখা পেটিকোটের ফিতেটা খুলে দিল রূপসী। বউয়ের পাছা চটকাতে চটকাতে ধীরে ধীরে পেটিকোটটা নামিয়ে দিতে লাগল অনিন্দ্য।
আমার চোখের সামনে ওর পেটিকোটটা কোমর থেকে নীচে নামতে থাকল আর রূপসীর ছোট্ট লাল রঙের প্যান্টিতে ঢাকা পাছাটা ফুটে উঠতে লাগল।
তখন মনে হচ্ছিল যে ওই গোল সুঠাম পাছায় যেন অনিন্দ্যর হাত না, আমার হাতদুটোই ঘুরছে
 
Like Reply
#7
                                                                             -- --



লাল লজাঁরি পড়া রূপসীর পাছা দুটো জড়িয়ে ধরে নিজের দিকে আরও একটু টেনে নিল অনিন্দ্য। আবারও বেশ কিছুক্ষণ ধরে চলল বউয়ের পেটে চুমু খাওয়া আর পশ্চাদ্দেশ মর্দন।
তারপরে অনিন্দ্য বিছানায় টান টান হয়ে শুয়ে পড়ল, ওর বাঁড়াটা হোটেলের ছাদের দিকে সরাসরি তাকিয়ে আছে।
ওর ফুলে ওঠা বাঁড়ার সঙ্গে আমার হাতের মুঠোয় থাকা লিঙ্গটার তুলনা করলাম মনে মনে। নাহ, খুব একটা তফাৎ নেইদুটোতে রূপসী একই রকম আরাম পাবে!
সেক্সি লজাঁরি পড়া রূপসী ধীরে ধীরে বরের পাশে গিয়ে বসল বিছানার ওপরে। প্রথমে চুমু খেল দুজনে অনেকক্ষণ ধরে। সেই সময়েটায় অনিন্দ্য ওর বউয়ের পিঠে হাত বুলিয়ে দিচ্ছিলকখনও শিরদাড়ায়, কখনও কোমরে, কখনও ঘাড়ে। আর রূপসী ওর বরকে চুমু খেতে খেতে অনিন্দ্যর বাঁড়াটাতে অল্প অল্প চাপ দিচ্ছিল। একটু পরে বাঁড়াটাকে হাতের তালুর নীচে রেখে ঘষে দিতে শুরু করল রূপসী। আমার বিছানায় শুয়ে শুয়ে মনে হচ্ছিল রূপসী যেন আমার বাঁড়াটাকেই ওইভাবে হাতের তালু দিয়ে ঘষে দিচ্ছে আর ওটা ফুলে উঠছে। যদিও ততক্ষণে আমার নিজের বাঁড়াটা ঠাটিয়ে উঠেছে বেশী রকম!
চুমু পর্বের শেষে ওরা কী করে সেটা আমার কল্পনায় ভেসে উঠল।

অনিন্দ্যর দুই পায়ের মাঝে গিয়ে বসল ওর সুন্দরী বউ।
তারপরে নিজের চুলগুলো একপাশে সরিয়ে দিয়ে ফুলে ওঠা বাঁড়ার মুন্ডিটাতে একটু জিভ বুলিয়ে দিল, ঠিক যেন আইসক্রীমের কোন খাচ্ছে। বেশ কিছুক্ষণ মুন্ডিটাতে জিভ বুলিয়ে দিয়ে হাল্কা করে একটা কামড় বসালো অনিন্দ্যর বাঁড়ায়। উকক করে উঠল অনিন্দ্য।
মাথাটা সামান্য তুলে বরের দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি দিল রূপসী।
তারপর আবার নিজের কাজে মন দিল ও। অনিন্দ্যর পায়ের আড়ালে যদিও রয়েছে ওর বীচিদুটো, কিন্তু বেশ বুঝতে পারছি যে রূপসী এক হাতে ওর বরের বীচিদুটো ধীরে ধীরে কচলিয়ে দিচ্ছে, অন্য হাতটা অনিন্দ্যর লোমশ বুকে ঘষছে আর ওর মুখে বরের বাঁড়ার বেশ কিছুটা ঢুকে রয়েছে। চুক চুক করে চোষার শব্দও পাওয়া যাচ্ছে।
একটু পরেই অনিন্দ্যর বাঁড়াটা মুখে নিয়েই রূপসীর মাথাটা ওঠা নামা করতে লাগল। আমার মনে হতে লাগল রূপসী যেন আমাকেই ব্লোজব দিচ্ছে! আমি নিজের হাতের মধ্যেই বাঁড়াটা রেখে আরও জোরে জোরে হাত চালাতে লাগলাম। আমার চোখ বন্ধ, কিন্তু রূপসীকে ঠিক দেখতে পাচ্ছি।
কতক্ষণ ধরে রূপসী অনিন্দ্যর বাঁড়াটা চুষেছিল হিসাব করি নি, কিন্তু একটা সময়ে উউ আহহ উফফ এই সব শব্দ বেরনো বন্ধ হয়ে গেল অনিন্দ্যর মুখ থেকে। সে বলল, ‘উফফ আর পারছি না সোনা। এবার ওটার ওপরে বোসো লক্ষ্মীটি.. নাহলে প্রথম দিন মুখেই পড়ে যাবে কিন্তু।
কথাটা শুনে রূপসী একটু নিজের কাজে ক্ষান্ত দিল।

বরের পায়ের মাঝ থেকে সরে গিয়ে বিছানার পাশে নেমে দাঁড়ালঅনিন্দ্যর হাতের নাগালে।
ইঙ্গিতটা আমি- ধরতে পারলাম কল্পনায়, আর অনিন্দ্যর তো বোঝাই উচিত যে বউ কি চাইছে!
অনিন্দ্য দুই হাতে ধীরে ধীরে বউয়ের প্যান্টিটা একটু একটু করে গুটিয়ে দিয়ে নামিয়ে দিতে লাগল। ওর সুন্দরী বউ আমার চোখের সামনে কিছুক্ষণের মধ্যেই অর্ধউলঙ্গ হয়ে গেল। রূপসীর লজ্জাবস্ত্র বলতে ওর লাল টুকটুকে ব্রা-টা।

বর ওর নিম্নাঙ্গ নিরাভরণ করে দেওয়ার পরেই রূপসী অনিন্দ্যর কোমরের দুদিকে দুটো হাঁটু রেখে বসলতারপর বরের ঠাটিয়ে ওঠা বাঁড়াটা আন্দাজ মতে নিজের গুদের কাছে নিয়ে গেল। অনিন্দ্য মাথাটা বিছানা থেকে একটু তুলে বউয়ের কাজকর্ম দেখছিল। ওর একটা হাত ছিল রূপসীর কোমরে, অন্য হাতে নিজের বাঁড়াটা ধরে নিয়ে বউকে সাহায্য করছিল।
একটু চাপ দিতেই জোরে আআআআউউউ উউউউউউ করে শীৎকার দিয়ে উঠল রূপসী। কি ভার্জিন? কে জানে!!
ইশ আমার ঠাটানো বাঁড়াটা ধরে কেউ যদি ওইভাবে নিজের ভেতরে গুঁজে নিত! এই ভেবে আমি নিজে আরও জোরে জোরে মুঠোর মধ্যে রাখা পুরে রাখা বাঁড়াটা নাড়াতে লাগলামযেন রূপসীর গুদে ওর বরেরটা নাআমারটাই ঢুকেছে!
আর মানসচক্ষে দেখতে লাগলাম অনিন্দ্যর কোমরের ওপরে রূপসীর ওঠা নামা। ব্যথা না আনন্দের চোটে কে জানে, রূপসীর শীৎকার বেড়েই চলেছিল। কখনও অনিন্দ্যর বুকের ওপরে নিজের হাত দুটো রেখে, কখনও বা একটা হাত নিজের বুকে রেখে, আবার কখনও নিজের চুলের আধা খুলে যাওয়া খোঁপাটা হাতে ধরে কোমর দোলাচ্ছিল।

একবার ওপরেনীচে, একবার সামনে পেছনে, একবার গোল করে।
অনিন্দ্য ওর বউকে সাহায্য করছিল তার কোমরে দুটো হাত দিয়ে। মাঝে মাঝে নীচ থেকেও কোমরটা তুলে চাপ দিচ্ছিল অনিন্দ্য।
মিনিট দশেক পরে অনিন্দ্যর ওপর থেকে নেমে বিছানায় শুল রূপসী। এবার অনিন্দ্যর পালা।
নিজেকে অনিন্দ্যর জায়গায় কল্পনা করছিলাম আমি।
রূপসী দুটো পা বেশ অনেকটা ফাঁক করে দিল। সেদুটোর মাঝে বসে অনিন্দ্য নিজের বাঁড়াটা বউয়ের গুদে কিছুক্ষণ ঘষে আস্তে আস্তে ঢুকিয়ে দিল ভেতরে। আমি ভাবছিলাম যে ওটা আমি- করছি।
অনিন্দ্য বাঁড়াটা পুরো ঢুকিয়ে দিয়ে কোমর নাচানো শুরু করল। তখন মানসচক্ষে আমি আর রূপসীর গুদটা দেখতে পাচ্ছিলাম নাসেটা অনিন্দ্যর কোমরের নীচে চাপা পড়ে গেছে। তবে রূপসীর গোল গোল মাই আর গাঢ় খয়েরী রঙের নিপলদুটো দেখা যাচ্ছিল স্পষ্টযেটা অনিন্দ্য মাঝে মাঝে কচলিয়ে দিচ্ছিল, কখনও রূপসী নিজেই কচলাচ্ছিল। কখনও আবার রূপসী দুই হাত দিয়ে অনিন্দ্যর পাছাটা বা পিঠটা খামচে খামচে ধরছিল। ওর দুটো পা- তখন হাঁটু থেকে ভাঁজ করে বিছানা থেকে বেশ কিছুটা ওপরে তুলে দেওয়াশূণ্যে।
কতক্ষণ ওদের এই ভাবে চোদাচুদি মনে মনে ভাবছিলাম খেয়াল করি নি, কিন্তু হঠাৎই আমার ভীষণ বেগ এসে গেল। আরও জোরে জোরে বাঁড়াটা খিঁচতে শুরু করলাম।
অনিন্দ্য তখনও বউকে চুদে চলেছে, আর আমি এদিকে সেটা ভাবতে ভাবতে মাল ফেলে দিলাম। বাঁড়ার গোড়াটা চেপে ধরে আটকিয়ে রেখেছিলামযাতে বিছানায় না পড়ে যায়।
হাঁপাচ্ছিলাম তখন বেশ।
কিছুক্ষণ পরে একটা কাগজের ঠোঙা জোগাড় করে তার ওপরে বাঁড়াটা ধরতে ছলকে ছলকে অনেকটা বীর্য তার ওপরে গিয়ে পড়ল। ঠোঙায় ভরা বীর্যটা জানলা দিয়ে ছুঁড়ে বেশ কিছুটা দূরে ছুঁড়ে ফেলে দিলাম। তারপর গামছা দিয়ে বাঁড়াটা মুছে নিয়ে বাথরুমে গেলাম চুপিসারে
---

 
[+] 2 users Like ddey333's post
Like Reply
#8
অসাধারণ গল্প
পুরো গল্প পড়েছিলাম একটা সাইটে
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply
#9
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#10
(25-10-2022, 01:34 AM)Fardin ahamed Wrote: অসাধারণ গল্প
পুরো গল্প পড়েছিলাম একটা সাইটে

দাদা আপনি কি আগের সাইটে " ফেলে আসা স্বপ্ন গুলো " এই নামে কোনো গল্প লিখেছিলেন ?
Like Reply
#11
Bakita din taratari
Like Reply
#12
(27-10-2022, 09:07 PM)kamasan86 Wrote: Bakita din taratari

খুঁজে দেখতে হবে আবার  , সময় পাচ্ছিনা

তবে গল্পটা পুরো পুরোনো সাইটে সম্পূর্ণ করা ছিল না সেটা জানি  l
Like Reply
#13
(26-10-2022, 03:28 PM)ddey333 Wrote: দাদা আপনি কি আগের সাইটে " ফেলে আসা স্বপ্ন গুলো " এই নামে কোনো গল্প লিখেছিলেন ?

না হয়তো
Like Reply
#14
(28-10-2022, 09:40 PM)ddey333 Wrote: খুঁজে দেখতে হবে আবার  , সময় পাচ্ছিনা

তবে গল্পটা পুরো পুরোনো সাইটে সম্পূর্ণ করা ছিল না সেটা জানি  l

পুরো গল্প আমার কাছে আছে happy
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply
#15
(29-10-2022, 04:19 AM)Fardin ahamed Wrote: পুরো গল্প আমার কাছে আছে happy

দিয়ে দিন তাহলে , এখানে না হলে নতুন থ্রেড খুলে পুরোটা দিতে পারেন।

তাহলে আমার এই থ্রেডটা আমি ডিলিট করিয়ে দেবো... Smile
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#16
(29-10-2022, 05:23 AM)ddey333 Wrote: দিয়ে দিন তাহলে , এখানে না হলে নতুন থ্রেড খুলে পুরোটা দিতে পারেন।

তাহলে আমার এই থ্রেডটা আমি ডিলিট করিয়ে দেবো... Smile

আচ্ছা করে দেন ডিলিট। 
আমি নতুন করে পোষ্ট দিচ্ছি
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)