Thread Rating:
  • 17 Vote(s) - 3.35 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery উপন্যাস- ক্ষণিকের ভুলে (বিষয়: কাকোল্ড ছেলে)
#1
Heart 
ক্ষণিকের ভুলে
 সুদীপ সাহা

পর্ব:১ । প্রারম্ভ । 

"খোকা এই মাগীটা কী তোমার মা নাকি? এবারে শিখা কিন্তু সলিড মাল এনেছে, রঘু বলছিল তোমার মা'টার গুদটা নাকি হেব্বি টাইট, তোমার মাকে চুদে বড়ই তৃপ্তি! আমি তো আমার চান্সের অপেক্ষায় আছি। কখন যে পাব!" আমি একটু আমতা আমতা করে বললাম, "ইয়ে একটু ধৈর্য্য ধরুন আপনিও আমার মাকে চোদার চান্স পাবেন কাকু!" কথাটা বলতে বলতে নিজেকেই বিশ্বাস করতে পারছি না! এ আমি কী বলছি! আমার মা কী সত্যিই বেশ্যা হয়ে গেল! আমি, আমি কী তবে আমার সেই বেশ্যা মায়ের দালাল হয়ে গেলাম! সামান্য ভুল আর অনেকটা কৌতূহল এই দুয়ের জেরে আমার মা আমার চোখের সামনে পুরো ল্যাংটো হয়ে পরপুরুষের গাদন খাচ্ছে। ঠাপের পর ঠাপ তীব্র গতিতে মুষলধারে বর্ষিত হচ্ছে! আমার মায়ের "আহ্হঃ আহ্হঃ" সুখের শীৎকারে পুরো ঘর জুড়ে কম্পিত হচ্ছে। মুহুর্মুহু ক্যামেরার ফ্ল্যাশ লাইট জ্বলছে আর দিগদিগন্তরে আমার মায়ের লাইভ ব্লু ফ্লিম ছড়িয়ে পড়ছে! 
শিখা বৌদি আমার মাথায় হাত রাখলেন, "তাহলে সুদীপ, নিজের মায়ের গণচোদন দেখতে কেমন লাগছে? ইঞ্জয় করছো তো? বলেছিলাম না একটু সঙ্গ দাও তোমার মাকে আমি এলাকার সেরা মক্ষীরাণী বানাবো!"

এই পর্যন্ত জেনে আপনি ভাবছেন, "ঠিক কীভাবে এমন হল? তোমার মা কেমন করে বেশ্যা হল? এই শিখা বৌদিই বা কে? তোমার মায়ের কী লাইভ ব্লু ফ্লিম বানানো হচ্ছে নাকি?" 
ধৈর্য্য ধরুন পাঠক, আপনি যেটা জানলেন সেটা তো শুধুই বর্তমান। কিন্তু, এর পেছনের ঘটনা জানতে হলে আমাদের চলে যেতে হবে অতীতের সরণি বেয়ে ঠিক তিন মাস পেছনে, যখন এই সুদীপদের বাড়ি প্রথমবার পা রেখেছিল শিখা বৌদি! শুনতে চান সেই কাহিনী? জানতে চান সেই আখ্যান? তবে আসুন পাঠক, আসুন, আমরা কালসেতু ধরে সময়ের বিপরীতে যাই, এক রহস্যের পর্দা উন্মোচন করি, একজন কামুকী নারী কিভাবে স্বামী সংসার ফেলে বেশ্যা হল! এক মেধাবী ছেলে কীভাবে পদস্খলন করে কুসঙ্গে নরকবাস করে কুলাঙ্গার হয়ে নিজেরই মাকে বেশ্যা হতে দেখল! এক অর্থলোভী পিশাচিনি কিভাবে এক সাজানো গোছানো সংসারকে তছনছ করে দিল! আসুন পাঠক বিবর্তনের সেই অধ্যায় আমরা পাঠ করি, আর ভাবি যদি আমরা নির্বাক দর্শক না হয়ে এদের কোন সাহায্য করতে পারতাম যাতে এই যাত্রাপথের মহাগতি পাল্টে যেত!

(চলবে…)
[Image: 20221013-115307.png]
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Khub valo start... Subip er ma soti hole valo hoi... Oke jor kore besya kora hok
[+] 2 users Like Dushtuchele567's post
Like Reply
#3
(13-10-2022, 12:17 PM)Dushtuchele567 Wrote: Khub valo start... Subip er ma soti hole valo hoi... Oke jor kore besya  kora hok

অজস্র ধন্যবাদ গল্প পড়ে মতামত দেওয়ার জন্যে। আমার ভাবনা চিন্তা সেরকমই কিছু আছে। তবে আপনার কোন প্লট থাকলে দিতে পারেন। যদি সম্ভব হয় গল্পে দেওয়ার চেষ্টা করবো।
[Image: 20221013-115307.png]
[+] 1 user Likes Sudip Saha's post
Like Reply
#4
(13-10-2022, 12:21 PM)Sudip Saha Wrote: অজস্র ধন্যবাদ গল্প পড়ে মতামত দেওয়ার জন্যে। আমার ভাবনা চিন্তা সেরকমই কিছু আছে। তবে আপনার কোন প্লট থাকলে দিতে পারেন। যদি সম্ভব হয় গল্পে দেওয়ার চেষ্টা করবো।

First of all thnq very much for reply... 

Ma ke jodi jounodashi cum besya kora jai... Khub valo hoi.. Mane ma sudhu chodon tai khabe.. Besyabrittir kono taka pabe na.. Chodon khabar por tar swami cheler kotha vebe onusochona hobe.. Kintu sikha oke sex r drug addict kore rakhbe.... Sikha o Or sathe lesbian korte pare
[+] 2 users Like Dushtuchele567's post
Like Reply
#5
পর্ব: ২
আমার নাম সুদীপ সাহা। নিজামপুরে আমার বাড়ি, বয়েস ১৯ বছর। বাড়ীতে আমার মা আর আমি এই দুজন। আমার বাবা, কাজের সন্ধানে বিদেশ যান তারপর সম্ভবতঃ কোন বিদেশিনীকে বিয়ে করে সেখানেই নতুন সংসার পাতেন আজ থেকে বছর দশ-বারো আগে। সেদিক থেকে সম্পর্ক সম্পূর্ণভাবেই ছিন্ন হয়েছে বলা যেতে পারে। আমার মা, শ্রীমতী রীতা সাহা একটি রেস্টুরেন্ট চালান। বর্তমানে রেস্টুরেন্টে ভালো রোজগার হওয়ায় অভাব বলতে তেমন কিছু নেই। অবশ্যই বিরাট কোন বড়লোক আমরা নই তবে একটা স্বচ্ছল মধ্যবিত্ত শ্রেণীতে আমাদের ফেলা যায়। আমি এই বছর কলেজে উঠেছি। মোটের উপর দিনকাল ভালোই কাটছে। 
কলেজে ওঠার পর একটা স্মার্টফোন কিনেছি। পারপাস প্রথমদিকে পড়াশোনার থাকলেও পরে পরে দেখলাম খুব সহজেই গুগলে সার্চ করলেই পর্ণ দেখা যায়। অজস্র গল্প কাহিনী উপন্যাস রয়েছে। এতদিন যাবৎ যা কিছু নিষিদ্ধ এখন সব সময়েই তার দ্বার উন্মুক্ত। এই সমস্ত কাহিনী আর পর্ণের মাঝে আস্তে আস্তে নিজের মনের অজান্তেই আমার ভেতরে একটা বিশেষ জঁর বাসা বাঁধল আর সেটা হল মায়ের সঙ্গে পরপুরুষের সম্পর্ক। এটা আমাকে এতটাই প্রভাবিত করেছিল যে বলতে গেলে রাত্রিদিন এসবই পড়তাম আর এসবেই ডুবে থাকতাম। 
আমি যখন এসব নিয়ে ব্যস্ত রয়েছি তখনই একদিন আমাদের পাশের বাড়ীতে শিখা নামের এক ভদ্রমহিলা এলেন। বিবাহিতা। ওনারা রিসেন্টলি বাড়িটা কিনেছেন। স্বামী বাইরে কাজ করেন সন্তান হয়নি। 
শিখা বৌদি ভীষণ মিশুকে। অল্প কয়েকদিনের মধ্যেই আমাদের সঙ্গে এমন ভাবে মিশে গেলেন যেন কতদিনের আত্মীয়!

(চলবে)
[Image: 20221013-115307.png]
Like Reply
#6
Good.. Please continue
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#7
টিজারেই কাহিনীর পরিণতি বলে দিলে আগ্রহ কমে যায়। যাইহোক শুরুটা ভালো হয়েছে  clps তবে লেখার বাঁধুনি আরো জমাট করতে হবে আর আপডেট অত্যন্ত ছোট হচ্ছে, আরেকটু বড় দেওয়া প্রয়োজন।


[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

Like Reply
#8
দাদা কিছু মনে করবেন না আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি. দাদা গল্প টা শেষ করবেন তো? কেননা অর্ধেক গল্প শেষ হয় না. যে গল্প ভালো সেই গল্প শেষ হয় না
Like Reply
#9
কাহিনীর শেষ অংশ দিয়ে গল্প শুরু ও পরবর্তী সময়ে এই পর্যায়ের অতীত নিয়ে গল্প লেখার মধ্যে একটা আলাদা আকর্ষণ অবশ্যই আছে। তবে শুরুর অংশেই এতটাই পরিষ্কার ভাবে পুরোটা না তুলে কিছুটা রহস্য রেখে যদি সেই অনুযায়ী লেখাটা লিখতেন তাহলে যেন আরও ভালো হতো। পরিণতি সম্পূর্ণ রূপে জেনে গেলে মাঝের সময় প্রতি আকর্ষণ অনেকেরই ক্ষেত্রে কমে যেতে পারে। যদিও জানিনা এটাই পরিণতি কিনা। কাহিনীর সবে শুরু।

যাইহোক লেখার হাত সত্যিই দারুন। আপনি আপনার মতো লিখুন। গল্প আপনার ও গল্পের মূল বিষয় ও ভাবনা আপনার মস্তিস্ক প্রসূত। তাই নিজের মতো এগোতে থাকুন। ❤
Like Reply
#10
খুব সুন্দর গল্পঃ, লেখা থামাবেন না,
একটু rough Sex লিখলে পড়তে ভালই লাগবে
যেমন চুলের মুটি টেনে ধরা পাছায় থাপ্পড় মার এইসব লিখবেন,

অনেক ধন্যবাদ আপনাকে লেখক দাদা
Like Reply
#11
আপডেট কবে আসনে
Like Reply
#12
Update please
Like Reply
#13
Lekhok ki mara geche?
Like Reply
#14
Update please
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)