Thread Rating:
  • 21 Vote(s) - 3.24 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy নিষিদ্ধ যাত্রা (মা- ছেলে কাকোল্ড কাহিনী)
#1
Rainbow 
নিষিদ্ধ যাত্রা : এক অসতীপুত্রের আত্মচরিত
রচনা : ইন্দ্রপ্রতাপ

(এই কাহিনীর সমস্ত ঘটনা ও চরিত্র স্থান কাল সব কিছুই কাল্পনিক। যদি এই কাহিনীর কোন অংশের সাথে বাস্তবের কোন ঘটনার মিল পাওয়া যায় তবে তা নিতান্তই কাকতালীয় বলে বিবেচিত হবে। এই গল্প নিতান্তই মনোরঞ্জনের নিমিত্তে লেখা হয়েছে, এর মাধ্যমে কোন জাতি, বর্ণ, ধর্ম, লিঙ্গ, সম্পর্ক ইত্যাদি কাউকেই বা কোন কিছুকেই কোন প্রকার আঘাত ব্যঙ্গ করা হয়নি। পাঠকদের উপদেশ দেওয়া হচ্ছে তাঁরা যেন শুধুই মনোরঞ্জনের জন্য এই গল্প পাঠ করেন।)

বিঃ দ্রঃ ইহা সাবালক/সাবালিকা (১৮+ বয়সী) 'দের জন্য লিখিত।

পর্ব:১

রুদ্র বঙ্গের এক ছোট্ট শহরের উপকন্ঠে দোতলা বাড়ি আমাদের। আমাদের বলতে আমার বাবা হৃষীকেশ মুখোপাধ্যায়, আমার মা শ্রীমতী কামিনী মুখোপাধ্যায় ও আমি। আমার বাবা এলাকার বিখ্যাত দুঁদে ব্যবসায়ী, তিন তিনটে পেট্রোল পাম্প, দুটো রেস্তোরাঁ, রান্নার গ্যাসের ডিলারশিপ এবং একটা থ্রি স্টার হোটেল। কে বলে বাঙালী ব্যবসা জানে না! আমার মা অবশ্য গৃহবধূ। বড় বংশের উচ্চশিক্ষিত বউ হয়েও আমার মা গৃহকর্মে নিপুণা হতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে। আর তাঁদের একমাত্র ছেলে আমি। আমার মা আর বাবার বয়সের ব্যবধান কিন্তু অনেক, আমার মায়ের ১৫ বছর বয়সে বিয়ে হয়, বাবার তখন বয়স ৪৫। কিন্তু পুরুষ ষাটোর্ধ্ব হলেও বুড়ো হয় না একথা সর্বজনবিদিত। আমার বাবার বংশ পরিচয় আর প্রতিষ্ঠিত ব্যবসায়ীর ছায়ায় আমার বাবার বয়স ঢাকা পড়ে গেল! মামাবাড়ির এই বিয়েতে আপত্তি দূরে থাক তাঁরা লাফিয়ে রাজী হলেন। অবশ্যই, আমার মায়ের মতামত জানার প্রয়োজন বোধ করেন নি কেউ। মেয়েদের মতের স্বীকৃতি কোন যুগে আর কোন কালে দেওয়া হয়েছে! সুতরাং ৪৫ বছরের প্রৌঢ় হৃষীকেশের সঙ্গে ১৫ বছরের কিশোরী কামিনীর বিয়ে হল আর তার ঠিক এক বছর পরেই আমার জন্ম! আজ আমার বয়স ১৯ বছর। আমি যখন তারুণ্য অতিক্রম করে সবে যৌবনের ঘরে পা দিচ্ছি আমার মা তখন যৌবনের মধ্যগগনে বিরাজিত। ৩৫ বছরের পূর্ণ যৌবনা উপরন্তু ডাকসাইটে সুন্দরী! স্বাভাবিক নিয়মেই আমার জীবনের ঘটনাচক্রে এত আবর্ত সৃষ্টি হয়েছে যে সাধারণ চোখে আমার মাকে দেখা আমার পক্ষে মুশকিল হয়েছে। মনস্তত্ত্বের কোন ছাত্র যদি একথা শুনে 'ওডিওপাস কমপ্লেক্সের' কথা ভাবে তাহলে তাকে দোষ দেওয়া যায় না। 

কলেজে সম্প্রতি ভর্তি হওয়ার পর পর দুটি উপহার পেয়েছি, মায়ের আদরের ছেলেকে মা একটি দামী স্মার্টফোন দিয়েছে আর বাবা দিয়েছে একটা কম্পিউটার উইথ প্রিন্টার। আমার নিজস্ব ঘরে সে কম্পিউটার সযত্নে রাখা। এতদিনের বাধ্য বাধকতার হাত থেকে মুক্তি পেয়ে ইন্টারনেটের দুনিয়ায় পা রেখেছি। বিভিন্ন ওয়েবসাইট ঘাঁটতে ঘাঁটতে কৌতূহল বশেই পা রাখলাম পর্নোগ্রাফির দুনিয়ায় আর নিমেষেই সে দুনিয়ার বাসিন্দা হয়ে গেলাম কখন নিজেই টের পেলাম না। ঠিক যেভাবে ভূপেন হাজারিকার যাযাবর গঙ্গার থেকে মিসিসিপি হয়ে ভোলগার রূপ দেখেছে, অটোয়ার থেকে অস্ট্রিয়া হয়ে প্যারিসের ধুলো মেখেছে ঠিক সেরকম ভাবেই আমি লিসা অ্যান থেকে আভা অ্যাডামস্ হয়ে ইভা নটির কাছে গেছি; পর্ণ হাব থেকে এক্স হ্যামস্টার হয়ে স্প্যাঙ্ক ব্যাগের থলেতে উঁকি মেরেছি! বলতে গেলে, নীল ছবির নিষিদ্ধ দুনিয়া আমাকে মোহিত করে রেখেছিল। এরই মধ্যে একদিন পেলাম এক ইন্টারনেট চটি গল্পের সন্ধান। আর এখান থেকেই শুরু হল আমার অধঃপাত যাত্রার কাহিনী। গল্পের দুনিয়ায় মশগুল হয়ে বাস্তব কল্পনার মাঝের পর্দা বেমালুম হাপিশ হতে শুরু করেছে। 

(To be continued...)
- ইন্দ্রপ্রতাপ
[+] 5 users Like Indrapratap's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব - ২

বিভিন্ন ওয়েবসাইট ঘাঁটতে ঘাঁটতে নানারকম স্বাদের পানু কাহিনী পড়তে লাগলাম, প্রথম দিকে যা পেতাম গোগ্রাসে গিলতাম ধাঁচের হলেও আস্তে আস্তে আমার একটা নিজস্ব ঘরানা তৈরী হতে শুরু করল, তার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হল, মা ও পরপুরুষের পরকীয়া যেটা ছেলে দেখছে। এই বিষয়টা আমাকে এতটাই নিজের মাঝে টেনে নিল যে ধীরে ধীরে ওই ধাঁচের চটি গল্প না পেলে আমি পড়তাম অব্দি না। আস্তে আস্তে বিষয়টা বাস্তবেও গড়াতে লাগল…

আমার মা কামিনী যে ভীষণ যৌবনবতী ও অপরূপা সুন্দরী তা আগেই বলেছি। এও বলেছি যে আমার মায়ের রূপের তারিফ সেই ছোট থেকেই শুনে আসছি কিন্তু সেসব কোনদিন আমাকে বিচলিত করেনি যেমন আজকাল করছে। আজকাল কোথাও যেন বারবার আমি চাইছি আমার মাকে অন্য কোনো পুরুষের বিছানায় দেখতে। একাধিক পুরুষের প্রেয়সী হতে। কম্পিউটারের পর্দায়, কানে হেডফোন লাগিয়ে, দরজা বন্ধ করে যখন স্বপ্না ভাবীর ওয়েবসিরিজ দেখি নিজের অজান্তেই স্বপ্না ভাবীর মুখ মুছে আমার মায়ের মুখ ফুটে ওঠে! 
আমার নজর এখন আমার মায়ের সুবিশাল বুকের দিকে সবসময় চলে যায়, আর বারংবার কল্পদৃশ্য ভেসে ওঠে যেখানে চার পাঁচজন পুরুষের মাঝে আমার মা উলঙ্গ অবস্থায় রয়েছে আর সবাই আমার মায়ের বুক পাছা টিপে দলে রমণ সুখে লিপ্ত হচ্ছে। এ এক আশ্চর্য কল্পনা। এ কল্পনার হাত থেকে যেন নিস্তার নেই!

(চলবে…)
- ইন্দ্রপ্রতাপ
[+] 5 users Like Indrapratap's post
Like Reply
#3
 পর্ব - ৩ | নমিতার আগমন ও প্রস্থান




এসব আধেক ঘুমে আর জাগরণেই দিন কাটছিল। এমন সময় একটা ঘটনা ঘটল যেটা না ঘটলে হয়ত এ আত্মজীবনী আমি লিখতাম না। আমাদের বাড়ীতে কাজের জন্য এক ঝি কে নিযুক্ত করা হল, ওর নাম নমিতা। নমিতা কাকীমা বিবাহিতা, ৪৫/৪৬ বছরের মধ্যবয়েসী এর বিশাল বপু সমৃদ্ধ মোটাসোটা ঘোর কৃষ্ণাঙ্গী চেহারা। ভেতরে অন্তর্বাস না থাকায় সুবিশাল স্তনযুগল ব্লাউসের উপর পাহাড় প্রমাণ চাপ সৃষ্টি করে। সুবিশাল নিতম্ব চলনে বলনে অহরহ কম্পিত হতে থাকে! দেখলে মনে হবে যেন বাৎস্যায়ন এরই কথা স্মরণে নিজের কামসূত্রে হস্তিনী নারীর শ্রেণী বিভাগ রেখেছিলেন। তা এহেন, নমিতা কাকীমার সাথে আমার রীতিমতো বন্ধুত্বই হয়ে গেল।
সব পাল্টে গেল, যখন একদিন ইস্কুল থেকে ফিরে এসে শুনলাম নমিতা কাকীমাকে বাড়ী থেকে বের করে দেওয়া হয়েছে। আমার মা নাকি নমিতা কাকীমাকে হাতেনাতে গয়না চুরি করতে ধরেছে, তারপর রাস্তায় নিয়ে গিয়ে সবার সামনে খুবই অপমান করেছে। কথাটা আমার খুব লাগল, বললাম "রাস্তায় নিয়ে গিয়ে অপমান করলে কেন, শুধু কাজ থেকে ছাড়িয়ে দিলেই তো পারতে!" এতে আমার মা রেগে গিয়ে বলল, "যেটা বুঝিস না সেটা নিয়ে কথা বলিস না। এইসব ছোটলোকদের একদম আস্কারা দিতে নেই, এরা খেতে পেলে শুতে চায়। মাসে মোটা টাকা দিচ্ছি, পুজোয় শাড়ি আবার কী! তা না উনি চুরি করবেন!" আমি আর কথা বাড়ালাম না। 
নমিতা কাকীমার সাথে আমি বেশ মিশে গেছিলাম, এবং মিথ্যে বলব না টুকটাক মাখোমাখ কথাও হত, হয়তো সেটাই নমিতা কাকীমার প্রতি আমার দুর্ব্বল হওয়ার মূল কারণ যেটাই হোক, বাড়ীটা বেশ ফাঁকা লাগতে শুরু করেছিল। 

(চলবে...)
- ইন্দ্রপ্রতাপ
[+] 10 users Like Indrapratap's post
Like Reply
#4
very nice start
[+] 1 user Likes Faiza.'s post
Like Reply
#5
Nice start..keep it up
[+] 1 user Likes dickenson's post
Like Reply
#6
Excellent bro
[+] 1 user Likes sudip212245's post
Like Reply
#7
Khub valo taratari update diyo
[+] 2 users Like Dragondhideb98's post
Like Reply
#8
দারুণ শুরু, অপেক্ষায়
Like Reply
#9
আপডেট আসবে কি না কে জানে।
Like Reply
#10
আপডেট দিতে লজ্জা করে নাকি
Like Reply
#11
শেষ করতে না পাড়লে এমন ধনের গল্প না লিখাই উত্তম
Like Reply
#12
আপডেট??
I'm the King of Dark
                &
I rule over all Devils
               devil2 devil2
Like Reply
#13
হুদাই অর্ধেক লিখে লাভ কি?
Like Reply
#14
যে বাল পারবেন না সে বাল শুরু করেন কেন
Like Reply
#15
এই লেখকের মনে হয় মশলা সব শেষ হয়ে গেছে, এই সব ফালতু লেখক এই ফোরাম ভর্তি হয়ে গেছে, যার জন্য এত অসমাপ্ত গল্পের ছড়াছড়ি।
Like Reply
#16
Update chai brother
Like Reply
#17
লেখার হাত চমৎকার ছিলো। থেমে গেলেন কেন, দাদা?
..::।। ভালোবাসায় বাঁচি, ভালোবাসা আঁকড়ে স্বপ্ন খুঁজি।।::..
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)