Thread Rating:
  • 15 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest শৈশবের খেলা
#1
শৈশবের খেলা

এই বছরটি আমার ভীষণ অদ্ভূত ভাবে কাটল কিন্তু একই সঙ্গে বেশ রোমাঞ্চক ও ছিল। আজ পর্যন্ত আমার জীবনের শেষ কযেকটি বছর আমি কাটিয়েছি একটি হোস্টেলে যেখান থেকে আমি মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, এবং গ্রেজুএশন পাস করে ৭ বছর পর বাড়ি ফিরলাম। আমার বয়স ২১ বছর। আমার বাবা মা দুইজনই পুরাতত্ত্বজ্ঞ বিজ্ঞানী এবং বছরের বেশির ভাগ সময় কোনো না কোনো দূর দেশে প্রত্নতাত্ত্বিক খনন কাজে ব্যাস্ত থাকায় আমার এবং আমার ছোট বোন শিখার ছোটবেলা কেটেছে চাকর বাকর দের তত্যাবদনে। আমাদের বিরাট বড় বাড়ি। আমার বোন আমার থেকে দুই বছরের ছোট এবং সে কখনো বাড়ির থেকে একা কথাও থাকেনি। শিখা সাধারণত একাকী, নিজের মধ্যে থাকে, এবং ভীষণ সংবেদনশীল। অচেনা লোকের সাথে মিশতে লাজুক।

আমরা দুই ভাই বোন বেশ সরল সহজ ভাবেই মেলামেশা করতাম এবং বাড়ি এসে মনে হলো যে ঠিক এই রকমই পরিস্থিতি তে বেশ কয়েক বছর আগেও পড়েছিলাম যখন আমার বয়েস ছিল এগারো এবং শিখার বয়স ছিল নয়। তখন আমরা আমাদের বাবা মার সাথে ঘুরতাম। বাবা মা আমাদের নিয়ে আফ্রিকার একটি ছোট শহরে একটি ছোট্ট বাড়িতে উঠলেন। আর সেখানে আমরা দুজনে দেখলাম যে অন্যান্য আমাদের বয়সী ছেলে মেয়েদের থেকে আমরা পুরোপুরি আলাদা এবং ওদের সাথে আমাদের কোনো মিল নেই। আমরা কাউকে চিনতাম না এবং সত্যি কথা বলতে কি আমরা কারো সাথে আলাপ করতেও চাইনি, তাই আমরা দুইজন একে অপরের খেলার সঙ্গী ছিলাম।

এই পরিস্থিতি আমাদের দুজনকে একে অপরের আরও কাছে করে দিল। আমরা সবরকম বাচ্চাদের খেলা খেলতাম, যেমন লুকো চুরি, কাতুকুতু দেওয়া, ব্যাবসা বানিজ্য, ছোয়া ছুয়ি, বাড়ি বাড়ি, লুডো, কেরাম ইত্যাদি। সেই দিনগুলো খুব মজার ছিল এবং স্মরণীয়। আমরা হয়ত কখনো কখনো আমাদের সীমানা অতিক্রম করে ছিলাম, কিন্তু আমাদের তখন যা বয়স ছিল, আমরা নিষ্পাপ মনে করেছি, এবং আমাদের বাবা মা এর অনুপস্থিতিতে (তখনো) আমাদের অবহেলিত জীবনে একে অপর কে আকড়ে ধরেছি, যেরকম হাত ধরা ধরি করে থাকা, গলা জড়াজড়ি করে রেডিও তে গান সোনা আর জড়াজড়ি করে ঘুমোনো ইত্যাদি, এই একে অপরের শারীরিক ভাবে কাছে থাকা আর কি।

আমার বোন রোগা, ফর্সা, চোখ দুটো বড় বড় এবং কালো, কারো দিকে তাকালে মনে হয় দৃষ্টি দিয়ে পুরো শরীর ভেদ করে দেখতে পায়, এক কোথায় দেখতে বেশ সুন্দর, একরকম ভিন্ন সৌন্দর্য্য। সাধারণত সে খুব চুপচাপ যদি তোমার সাথে আলাপ না থাকে, কিন্তু যদি আলাপ থাকে তো অনর্গল কথা বলে যাবে। শিখা এমনিতে খুব সাদাসিধা, সরল, কিন্তু তীব্র ব্যঙ্গপূর্ণ। ওর স্তন দুটো ছোট, কোমরটি সরু, লম্বা পা, পেছন থেকে দেখতে ওকে অপূর্ব। এই ছিল আমার বাড়ি ফেরার পটভূমিকা।

আমি বাড়িতে ফিরে আসতেই শিখা আমার মালপত্র গুছিয়ে রাখতে সাহায্য করলো। খুব উত্তেজিত ছিল সে আমি বাড়ি ফেরত আসাতে। সে হাজার রকম প্রশ্ন করলো আমাকে এবং জানতে চাইলো এবার আমি কত দিন থাকব বাড়িতে। কথা বাত্রা বলতে বলতে আমরা দুজনেই দশ বছর আগের সেই দিনগুলোর কথার সাথে এখনকার দিনগুলোর মিল খুঁজে পেলাম।

“ঠিক সেই রকম যখন আমরা আফ্রিকার সেই জঘন্য গ্রাম টিতে ছিলাম”, শিখা বলে উঠলো। আমরা সেই পুরনো দিনগুলো নিয়ে গল্প করতে শুরু করলাম এবং এই পুরনো দিনের স্মৃতি গুলোই আমাদের ছোটবেলার খেলা গুলোর কথা মনে করিয়ে দিল, কিছু কিছুর সম্বন্ধে আমি ভুলেও গিয়েছিলাম।

পয়সা লুকোনো

প্রথম দুই তিন সপ্তাহে শিখা নিজে আমার পছন্দর খাবার রান্না করে খাওয়ালো। যখন বাবা মা থাকত আমরা চারজনে একসঙ্গে বসে খেতাম আর তা না হলে আমরা দুজনে পাশাপাশি বসে খেতাম। আমি মাস্টার্স ডিগ্রী পরবার জন্য কলেজে ভর্তি হলাম। শিখাও ওই কলেজেই পরত। আমরা এক সঙ্গে কলেজে যেতাম এবং বাড়িতে একসঙ্গে পরতাম। বিকেলে আমরা দুজনে টিভির সামনে পাশাপাশি বসে ঠিক সেই পুরনো দিনগুলোর মতন টিভি দেখতাম। এই রকমই একদিন বিকেলে যখন বাড়িতে সুধু আমরা দুইজন ছিলাম, টিভিতে একটি সিনেমা চালিয়ে, দুইজনে সোফার উপর পাশাপাশি বসে একে অপরের গায়ে হেলান দিয়ে, দেখছিলাম, যখন শিখা বলে উঠলো, “দাদা, আমি কি তোমাকে বলেছি এই কয় বছর কতটা কষ্টে আমি একা একা কাটিয়েছি?”

আমি হেঁসে বললাম “হে রে পাগলি, তুই আমাকে হাজার বার বলেছিস, আর বিশ্বাস কর আমিও এই কয়টি বছর খুব একা একা কাটিয়েছি, সব সময় তোর কথা মনে পরত।” আমি শিখার কাঁধে হাত রেখে ওর দিকে ঝুকে বসে আরও বললাম, “আর জানিস হোস্টেলে অনেক ছেলেদের সাথে আলাপ হয়েছে, এক সাথে থেকেছি, খেলেছি, কিন্তু সত্যিকারের কোনো বন্ধু পাই নি তাই খুব একা একা মনে হত আর তোর কথা ভাবতাম।”

আমি প্রায় ভুলেই গিয়েছিলাম শিখার গায়ের মিষ্টি গন্ধটি। আলতো ভাবে ওর চুলের মধ্যে আঙ্গুল নাড়াতে লাগলাম।
“আমিও,” শিখা বলল, “আমার ও কোনো সত্যিকারের বন্ধু নেই, কলেজে কাউকে ভালো লাগেনা, আর আমিও খুব একা।”

দুজনে পাশাপাশি বসে টিভি তে সিনেমা দেখছিলাম, কিছুক্ষণ পর শিখা আবার বলল, “তোমার মনে পরে আমরা ছোটবেলায় টিভি দেখতে দেখতে পয়সা লুকোনোর খেলা খেলতাম, আমি একটা পয়সা নিজের শরীরের কথাও লুকিয়ে রাখতাম আর তুমি খুজতে?”

“না আমার ঠিক মনে পড়ছে না … দাড়া দাড়া মনে পরেছে, কিন্তু বেশির ভাগ সময় আমরা খুঁজে পেতাম না,” আমি উত্তর দিলাম।

“তার কারণ পয়সাটি বেশির ভাগ সময় পিছলে পরে যেত,” শিখা বলল, তার পর ওর জিন্সের পকেট থেকে একটি এক টাকার কয়েন বের করে বলল,” এই যে আমার কাছে একটি পয়সা আছে।”
এই খেলাটি সম্বন্ধে আমার যেটুকু স্মৃতি তে ছিল তা খুবই নিষ্পাপ এবং নির্মল কিন্তু আজ দশ বছর পর অঙ্কটা কিরকম যেন পাল্টে গিয়েছিল। অনুভব করলাম আমার গলাটা যেন শুকিয়ে গিয়েছে, আমার হৃতপিন্ডটা যেন দ্রুত গতিতে চলছিল। “সিনেমাটা দেখতে দেখতে আমরা খেলতে পারি,” শিখা বলল, “খুব মজা হবে, ঠিক আগের মতন।”

‘হ্যা, ঠিক আগের মতন,’ আমি মনে মনে ভাবলাম। শিখা উঠে অন্য ঘরে চলে গেল এবং দুই মিনিট পর ফেরত আসল। শিখা একটি জিন্স এবং একটি ঘিয়ে রঙের টপ পরে ছিল, সামনে বোতাম এবং ভি গলা। ওর পায়ে মোজা পরা ছিল। হয়ত ব্রা পরা ছিল। শিখা সোফার উপর শুয়ে পড়ল এবং ওর পা দুটো আমার কোলের উপর উঠিয়ে রাখল, এবং সিনেমা দেখতে দেখত বলল, “তোমার প্রথম পালা পয়সা খুঁজে বার করার।”

আমি যেন অন্যমনস্ক্য ভাবে ওর পায়ের পাতার উপর আমার হাত দিয়ে বোলাতে লাগলাম আর ওর মোজার উপর দিয়ে ভালো করে পয়সাটি খুজতে লাগলাম। তারপর আমি ওর দুই পায়ের উপরে হাত ঘষতে লাগলাম, অতি সন্তর্পনে, ধীরে ধীরে, প্রতিটি ইঞ্চি। আমার মনে পড়ল জিন্স এর উপর দিয়ে পয়সা খোজা যে কি কঠিন, তাও খুঁজে গেলাম কিন্তু কিছু খুঁজে পেলাম না। শিখা উপুর হয়ে শুয়ে ছিল, আমি এবার ওর পিঠে দুই হাত বুলিয়ে খুজতে লাগলাম – বুঝলাম যে শিখা ব্রা পরে ছিল। আমি শিখাকে বললাম, “উল্টে যাও, চিৎ হয়ে শুয়ে পর,” আর শিখা চিৎ হয়ে শুলো।

আমি ওর হাত দুটো ঘাড় পর্যন্ত ভালো করে পরীক্ষা করে দেখলাম আর শিখা একবার আমার দিকে তাকিয়ে শুধু বলল “পেলে না তো?”

আমি এবার ওর পেটের উপর আমার হাত বোলাতে লাগলাম, অদ্ভুত একটা অনুভূতি আমার শরীরে হচ্ছিল। আমি কি উত্তেজিত হয়ে পরছি? তখনো পয়সা টি খুঁজে পাই নি, এবার আমি আমার হাত দুটো ওর কোমর থেকে ধীরে ধীরে উপরে ওঠাতে লাগলাম, ওর দুদু দুটোকে কোনো রকমে না ছুয়ে হাত টা বগলে নিয়ে গেলাম আর অমনি ওর বাম বগলের তলায় টপ এর হাতার নিচে পয়সাটি খুঁজে পেলাম। আমি বলে ফেললাম “আহ, এই যে পয়সাটি।”

শিখা দুই হাত দিয়ে তালি মারতে মারতে হাসতে লাগলো আর বলল, “এবার তুমি লুকাও পয়সাটি, আমি খুজবো।”

আমি ভেবে দেখলাম কোথায় পয়সাটা লুকোবো, আর শেষ পর্যন্ত আমার নাভির উপর লুকোলাম। পয়সাটা যাতে সরে না যায় তাই সেলো টেপ দিয়ে আটকে রাখলাম। ঘরে ঢুকে সোফার উপর শুয়ে পরলাম আর অমনি শিখা তার হাত দুটো দিয়ে আমার শরীরের উপর বোলাতে লাগলো, ঠিক যেমন আমি ওর শরীরে বুলিয়েছিলাম। ভীষণ আরাম লাগছিল। এত কাছে বোধ হয় কাউকে পাই নি জীবনে। আমি বললাম, “আমরা মনে হচ্ছে ঠিক যেন আমরা দুটো বান্দর একে অপরের উকুন বাছছি।”

শিখা হেঁসে উত্তর দিল, “আজ রাতে আমরা ঠিক তাই।” ইতি মধ্যে ওর হাত আমার পেটের উপর ঘুরতে ঘুরতে নাভির উপর গেল আর সেখানে খুঁজে পেল ও পয়সাটি। “পেয়ে গিয়েছি,” বলে শিখা হাঁসতে লাগলো। ওর হাসিটা যে কি মধুর লাগছিল আমার।

টিভি তে সিনেমা চলছিল আর আমরা বেশ কয়েক বার পয়সা লুকোনো খেলা খেলে গেলাম, পয়সাটিকে নিজের শরীরের নিরাপদ জায়গায়ে লুকিয়ে। একবার আমি পয়সাটিকে আমার পায়ের পাতার নিচে লুকোলাম আর শিখাকে পয়সাটি খুঁজে পেতে বেশ বেগ পেতে হয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত খুঁজে পেল। ততক্ষণে আমাদের দুজনার মুখ উত্তেজনায় গরম আর লাল হয়ে গিয়েছিল। যে কেউ দেখলে বুঝতে পারবে যে আমার জিন্স এর মধ্যে দিয়ে আমার বাড়াটা উত্তেজিত হয়ে শক্ত হয়ে ফুলে উঠেছে। এই একে অপরের শরীর ছওয়া ছুয়ি, ঘষা ঘষি, হাত বোলানো, তার তো একটা প্রতিক্রিয়া হবেই, এবং আমাদের মধ্যে সেই প্রতিক্রিয়া বেশ ভালো ভাবেই প্রকট হচ্ছিল।

এবার শিখার পালা ছিল পয়সা লুকোবার। ঘর থেকে বেরিয়ে পয়সা লুকিয়ে ফিরতে ওর বেশ কিছু সময় লাগলো। ঘরে ঢুকে বলল, “এবার আর পয়সাটা তুমি খুঁজে পাবে না।” ও এসে সোফার উপর উবুর হয়ে শুয়ে পড়ল আর সঙ্গে সঙ্গে আমি প্রথমে ওর মাথাটা ধরে আমার কাছে টেনে ওর চুলের মধ্যে খুজতে লাগলাম, (আমার মনে পরে গিয়েছিল যে যখন আমরা ছোটো ছিলাম, ও চুলের মধ্যে পয়সা লুকোত আর বেশির ভাগ সময় আমি খুঁজে পেতাম না)। না, এবার ওর চুলের মধ্যে খুঁজে পেলাম না। আমি ওর পা খুজলাম, হাত খুজলাম, আবার ভালো করে পা খুজলাম, অনেকক্ষণ ধরে পায়ে হাত বোলালাম, এমনকি আমি জোরে জোরে ওর জাং ও পাঁছা টিপে টিপে খুজলাম, কোথাও পেলাম না।

আমি ওর জিন্স এর পকেট খুজলাম, যদি ওখানে রেখে থাকে ভেবে, তাও পেলাম না। শিখাকে চিৎ হয়ে শুতে বললাম, শিখা চিৎ হয়ে শুলো। ওর ঠোটে একটা মিষ্টি দুষ্টুমি ভরা হাঁসি, চোখ দুটো বোঝা বোঝা, গাল গুলো লাল, মুখে কিছু বলল না শুধু টিভির দিকে মুখ করে শুয়ে রইলো, যেন মনোযোগ দিয়ে টিভি দেখছে। আমি ধীরে ধীরে আমার হাতের পাতা দুটো ওর পেটের উপর রেখে জোরে জোরে বোলাতে লাগলাম।

ধীরে ধীরে আমার হাত উপরে উঠিয়ে ওর ব্রা ছুলাম, ধীরে ধীরে ব্রা এর চারি দিকে হাত বোলালাম। শিখা যেমন টিভির দিকে মুখ করে শুয়ে ছিল, তেমনি শুয়ে থাকলো, আমাকে কিছু বলল না। সাহস বেড়ে গেল আমার, আমি একটা হাত ধীরে ওর ডান বুকের উপর রাখলাম আর শিখার মুখের দিকে তাকিয়ে ওর টপের উপর দিয়ে, ব্রা এর উপর দিয়ে ওর দুদুর চারি দিকে হাত বোলাতে লাগলাম।

অদ্ভুত এক অনুভূতি পেলাম, কেমন সুন্দর নরম আবার বেশ একটু শক্ত, দারুন ভালো লাগছিল দুধের উপর হাত বোলাতে। আমার হৃৎপিণ্ডটি ঢক ঢক করে যেন বাজছিল। শিখা তখনো যেমন শুয়ে ছিল, তেমনি রইলো, আর আমি এবার দুই হাত দিয়ে দুটো দুদুর উপর গোল গোল করে হাত বোলাতে লাগলাম। কখন যে আমি ওর দুদু দুটোকে ওর জামা কাপড়ের উপর দিয়ে টিপতে শুরু করলাম খেয়াল নেই।

যখন খেয়াল হলো দেখি শিখা আশ্চর্য হয়ে আমার দিকে তাকিয়ে আছে। আমি তারাতারি হাত দুটোকে ওর বুকের থেকে সরিয়ে আবার পেট, উরু ও কোমরে পয়সা খুজতে লাগলাম। জিন্স এর উপর দিয়ে ওর জাঙ্গের উপর হাত ঘষে, ধীরে ধীরে হাত আবার কোমরের চারি দিকে বুলিয়ে খুজলাম, কথাও কিছু পেলাম না। এই খেলা টা ঠিক আগের মতন ছিলনা। আমার গলা একদম শুকিয়ে গিয়েছিল।

আমার আঙ্গুল গুলো আবার ওর জাঙ্গের উপর রেখে আস্তে আস্তে চাপ দিয়ে হাত ঘোরাতে লাগলাম, আর হাত ধীরে ধীরে উপরের দিকে নিতে লাগলাম। আমার হাত ওর দুই পায়ের সংগম স্থল এর উপর ওর যোনির পাস দিয়ে নিয়ে গেলাম। জায়গাটা ভীষণ গরম অনুভব করলাম। আমার হাত ওর তলপেটে রাখলাম। শিখা একটি দীর্ঘ নিশ্বাস ছাড়ল।

আমি শিখার তলপেটে হাত রেখে ধীরে ধীরে ওর জিন্স এর মধ্যে, ওর পেন্টির মধ্যে আমার হাতটি ঢুকিয়ে দিলাম। আমি ওর যোনির কাছে অল্প অল্প নরম রেশমি চুলের উপস্থিতি বুঝতে পেলাম আমার আঙ্গুলের ডগাতে। হাতটা আরও এগিয়ে দিলাম। আঙ্গুলে একটা তাপ ও একটু ভিজে ভিজে ভাব অনুভব করলাম। খুব বেসি চুল ছিলনা সেখানে, অল্প, মনে হয় কোকড়ানো, রেশমি ভাব, নরম। মনে হলো শিখা আলতো ভাবে ওর পা দুটো আরও ফাক করে দিল আর নিজের চোখটা টিভির দিকে রাখল।

আর ঠিক ওর যোনির উপরে, ওর যোনি কোটের ফাঁকে, পয়সাটি খুঁজে পেলাম। শিখা কিছুই বললনা। আমি কাঁপা গলায় বললাম, “আমি পেয়ে গিয়েছি।” আমার সারা শরীর থেকে যেন একটা তাপ বের হচ্ছিল। ভীষণ যেন লজ্জাও পাচ্ছিল আমার এক রোখা খোজ এর জন্য, তাও পয়সাটি হাতে নিয়ে হাত বের করে শিখার সামনে ধরে রইলাম। ওর গাল দুটো লাল হয়ে ছিল, আর আমি শুকনো গলায় বললাম, “আমি শেষ পর্যন্ত খুঁজে পেয়েছি।” শিখা শুধু মাথা নেড়ে জানান দিল – ‘হ্যা’।

আমরা আমাদের এই পয়সা লুকোনো খেলা নিয়ে দুজনে মিলে ঠিক যে কি করছিলাম বা কোথায় এগোচ্ছিলাম, তা নিয়ে কোনো দিনও কথা বা চর্চা করিনি, কিন্তু এই খেলাটি খেলে আমরা দুজনে বেশ কয়েকটা সন্ধ্যা কাটিয়েছি, এবং দুজনেই বেশ একে অপরের শরীর টেপাটিপি বা জামা কাপড়ের মধ্যে হাত ঢুকিয়ে খোজা খুজি করেছি। আমি যেমন, পয়সা খুজবার আছিলায়ে শিখার ব্লউসে, ব্রা এবং প্যান্টির মধ্যে হাত ঢুকিয়ে ওর দুধ দুটো টিপেছি ও যোনিতে হাত বুলিয়েছি, ঠিক তেমনি শিখা আমার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে আমার ঠাটানো বাড়া ধরে টেপাটিপি ও নারিয়েও দিয়েছে।
[+] 3 users Like dgrahul's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ব্যবসা বানিজ্য

এক দিন সন্ধ্যা তে আমি পড়াশুনো করছিলাম, তখন শিখা আমার ঘরে ঢোকে। বেশ কিছুক্ষণ চুপচাপ আমার খাটের উপর বসে রইলো তার পর জিজ্ঞেস করলো আর কতক্ষণ লাগবে আমার পরা শেষ হতে। আমি বুঝলাম যে শিখা বেশ একঘেয়েমি তে ক্লান্ত। আমি শিখার মনোভাব বুঝতে পারতাম, আমি শিখা কে খুব ভালো ভাবে চিনে গিয়েছিলাম। আমি বই পত্র উঠিয়ে বললাম, “আমার পড়া হয়ে গিয়েছে।”

শিখা অমনি বেশ চনমনে হয়ে উঠে বসলো আর বলল, “তোমার মনে পরে, ছোট বেলায় আমরা কি রকম ব্যবসা বানিজ্য খেলতাম?”

আমি শিখার দিকে তাকিয়ে বললাম, “খুব মনে আছে। এখনো কি ব্যবসা বানিজ্যর গুটি ও জায়গার কার্ড গুলো ঠিকঠাক আছে?”

শিখা বলল, “মনে তো হয় খুজলে পাব, কারণ মা তো কোনো জিনিস ফেলে দেয় না, উপরের ঘরে নিশ্চই পাব।”

একে তো শনিবার ছিল, তার উপর প্রায় তিন ঘন্টার উপর টানা পড়াশুনা করেছিলাম, তাই শিখার উৎসাহ দেখে আমার ও ব্যবসা বানিজ্য খেলতে কোনো বাঁধা ছিল না। সবে তো সন্ধ্যা লেগেছে।
“চল দুজনে মিলে খুঁজে দেখি, পেলে পরে বসার ঘরে পেতে খেলা যাবে,” বলে আমি উঠে দাড়ালাম।

উপরের ঘরে, অনেক পুরনো জিনিস পত্রের মধ্যে আমরা ব্যবসা বানিজ্য খেলার বোর্ড, গুটি, জায়গার কার্ড সব খুঁজে পেলাম। ছোট বেলায় কত খেলেছি। বসার ঘরে খেলার বোর্ড টি পেতে আমরা কাগজের টাকা পয়সা ভাগা ভাগী করে নিলাম এবং খেলতে লাগলাম। খুব শীঘ্রই আমরা জায়গা কিনে বাড়ি বানাতে শুরু করলাম এবং হোটেল কিনলাম। শিখা দিল্লির হোটেল ওবেরয় কিনলো যেটার উপর আমার প্রচন্ড নজর ছিল, কিন্তু আমি বোর্ড এর এক ধার দিয়ে সব কটি জায়গা দখল করতে পেরেছিলাম, তাই ওকে আসতেই হচ্ছিল আর ভাড়া গুনতে হচ্ছিল। এক সময় ওর হাতে আর টাকা ছিলনা এবং ও এসে আমার কেনা বম্বের হোটেল তাজ এ বসলো। আমি খুব খুশি ছিলাম, শিখাকে এবার হয় জায়গা বিক্রি করতে হবে বা বন্ধক রাখতে হবে ভেবে। শিখাও খুব অখুশি ছিল এই পরিস্থিতিতে।
আমি আনন্দের সাথে উপদেশ দিলাম, “মনে হচ্ছে এবার তোকে হোটেল ওবেরয় কে বিক্রি করতে হবে।”

শিখা মাথা নাড়িয়ে না বোঝালো, তারপর আমার দিকে করুন ভাবে তাকিয়ে বললো, “এমন হয়না যে টাকার বদলে আমি তোমার কোনো কাজ করে দি?”

আমি জিজ্ঞেস করলাম, “কি রকম কাজ?”

শিখা উত্তর দিলো, “তুমি তো বাবা মার অনুপস্থিতিতে বাজার কারো আর আমি রান্না করি, এই সপ্তাহ না হয় আমি বাজার আর রান্না দুটোই করবো।”

আমার যে কি হলো শিখার কথা মেনে নিলাম আর আমরা আবার খেলতে লাগলাম।

যেহেতু আমি ওর থেকে অনেক ভালো পরিস্থিতিতে ছিলাম কিছুক্ষনের মধ্যেই আবার শিখার টাকা শেষ হয়ে গেলো আর আবার ও আমার জায়গায় এসে ভাড়া দিতে পারছিলোনা। আবার যখন ও আমার কোনো কাজ করে দেবার অনুরোধ জানালো, আমি মানলাম না আর বললাম, “এই ভাবে তো খেলা কখনো শেষ হবে না।”

শিখা বললো, “তাতে কি হয়েছে, চলুক না খেলা, ছোট বেলাতেও তো আমরা খেলা কখনো শেষ করিনি, আগের মতনই চলো খেলে যাই।” আমার দিকে করুন ভাবে তাকিয়ে আরো বললো, “তুমি যা করতে বলবে আমি তাই করবো, আমার অনুরোধটি রাখো।”

শিখার ‘তুমি যা করতে বলবে আমি তাই করবো’, কথাটি শোনা মাত্র আমার মনের মধ্যে যেন একটি নতুন আশার আলো উৎপন্ন হলো। শিখা আমার দিকে তার সুন্দর কালো হরিণী চোখ দুটি দিয়ে দেখছিলো, আর আমার মনের মধ্যে গত কয়েক সপ্তাহ ধরে চেপে রাখা ইচ্ছেটি চারা দিয়ে উঠলো – সত্যি বলতে কি ঐ পয়সা খেলার জন্যই। যদিও ঐ পয়সা খোঁজার খেলার সময় আমরা একে অপরের শরীরের আনাচে কানাচে ছোঁয়া ছুয়ি করেছি, আমি আমার ফর্সা, সুন্দর বোনের গোপনাঙ্গ দেখতে পাই নি। আমরা সবসময়ই কাপড় জামা পরে থাকতাম। আমি আমার বোনের শরীরটি দেখতে কেমন সবসময় চিন্তা করতাম, বিশেষ করে ওর নরম যোনিটি। আমি শুধু মনে মনে কল্পনা করতাম আঙুলের ছোঁয়া অনুভব করে। এমন সুযোগ হাত ছাড়া করা যায় না, আমাকে চেষ্টা করে দেখা দরকার।

মনে সাহস নিয়ে বলেই ফেললাম, “যা বলবো করবে, তা হলে … আমি তোমাকে বিনা কোনো কাপড় চোপড় পড়া অবস্থায় দেখতে চাই।”

শিখার চোখ দুটো মুহূর্তের জন্য বড়োবড়ো হয়ে গেলো আর পরমুহূর্তে একটি দীর্ঘ্য শ্বাস ফেলে আমার দিকে তাকালো। আমি কৌতূহল বসতো লক্ষ্য করলাম যে শিখার তরফ থেকে সঙ্গেসঙ্গে ‘না’ কারক কোনো প্রতিক্রিয়া উঠলোনা, আমার প্রস্তাব সোনার পর। “তুমি আমাকে শুধু ব্রা আর প্যান্টি পড়া অবস্থায় দেখতে চাও?” শিখা আস্তে করে জিজ্ঞেস করলো।

“আসলে, আহঃ … ব্রা বা প্যান্টি দুটোর মধ্যে কোনটা না পড়া অবস্থায়,” আমি মুচকি হেসে বললাম, “টাকার বদলে এই কাজ টাই করতে হবে তোমাকে, আর তা না হলে তুমি হোটেল বিক্রি করতে পারো।”

একটি গভীর নিস্তব্ধতা যেন ঘরের মধ্যে ছেয়ে ছিল। শিখা কিছু যেন চিন্তা করছিলো, তারপর বললো, ” আমি যাই আমার গাউন টা পড়ে আসি, সামনে টা খুলে ধরবো যাতে তুমি দেখতে পারো।”

শিখার কথা শুনে আমার সারা শরীরে যেন একটা কম্পন বয়ে যেতে লাগলো। কোনো ক্রমে কাঁপা গলায় বললাম ‘ঠিক আছে"।

শিখা উঠে ঘর থেকে বেরিয়ে গেলো। ও প্রায় মিনিট পাঁচ পর ফিরে এলো, একটি গোলাপি রঙের হাত কাটা হাঁটুর উপর পর্যন্ত গাউন পড়ে। আমি লক্ষ্য করলাম যে ও খালি পায়ে, আগে যে সালোয়ার কামিজ পড়ে ছিল, সেগুলো খুলে শুধু গাউনটি পড়ে এসেছে। শিখা আমার থেকে হাত পাঁচেক দূরে আমার সামনে এসে দাড়ালো। ঘরের বৈদ্যুতিক আলো ঘরটিকে উজ্জ্বল করে রেখেছিলো, আর সেই আলোতে পাতলা গাউন এর ভেতর শিখার শরীরের গঠন স্পষ্ট বোঝা যাচ্ছিলো। আমি আগ্রহ ভরা দৃষ্টি তে ওর দিকে তাকিয়ে অপেক্ষ্যা করছিলাম।

ও আমার সামনে কিছুক্ষন দাড়িয়ে রইলো, তার পর একটা দীর্ঘশ্বাস নিয়ে, চোখ বন্ধ করে ধীরে ধীরে গাউন এর ফিতেটা খুলে সামনের দুটো অংশ দুহাত দিয়ে ধরে খুলে ধরলো। ও সত্যিই ব্রা বা প্যান্টি কিছু পড়েনি। ওর মাঝারি আকারের দুদু দুটো যেন শক্ত হয়ে ফুলে খাড়া হয়ে ছিল, পাতলা নরম কোমর, আর সেখান থেকে নিচে ঢেউ খেলে উঠেছে নিতম্বের দিকে। ওর গঠন আমাকে যেন মন্ত্র মুগ্ধ করে রেখেছিলো। ঘরের বৈদ্যুতিক আলো যেন ওর শরীরের চামড়ার উপর আলো ছায়ার আবরণ দিয়ে খেলা করছিলো। আর ওর যোনির উপর অল্প একটু নরম চুলের যেন আবরণ, হালকা একটু কালো রেশমি কোঁকড়ানো পাতলা চাদর, ত্রিভুজ আকারের যেন ওর যোনির সৌন্দর্য্য আরো ফুটিয়ে তুলেছিল।

আমি মুগ্ধ হয়ে এক দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে ছিলাম; লক্ষ্য করলাম শিখা চোখ খুলে আমার দিকে তাকিয়ে আছে, আর ওর চোখে আমি সেই চাউনি টা লক্ষ্য করলাম যা আমি পয়সা খোঁজা খেলার সময় দেখেছিলাম। আমি ওর চোখে চোখ রেখে বললাম, “আর পেছনটা,” আমি নিজেই বিশ্বাস করতে পারছিলাম না যে আমি এই কথা গুলো বলেছি।

শিখা আমার দিকে এমন ভাবে তাকালো যেন সে নিজেও বিশ্বাস করতে পারছিলো না, আর বললো, “তুমি ভীষণ দরাদরি করছো, বোম্বের হোটেল এর মূল্যর প্রতিটি টাকা উসুল করে নিলে।” শিখা ঘুরে দাঁড়ালো আর গাউনটিকে পেছন থেকে তুলে ধরলো। ওর পাঁছাটা ওর শরীরের আর একটি সুন্দর অঙ্গ, হয়তো এইজন্যই আমি ওকে পেছন থেকে দেখতে ভালোবাসতাম। শিখা ঘাড় ঘুরিয়ে আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো, “যথেষ্ট?”

আমি উত্তর দিলাম “হ্যা।”

শিখা আবার তার গাউন টা ঠিক ঠাক করে পরে ফিতে বেঁধে খেলতে বসলো আর আমাকে প্রশ্ন করলো, “দাদা তোমার কি মনে হয়, আমি কি দেখতে ভালো?”

আমি উত্তর দিলাম, “আমার মনে হয় তুই সুন্দর, অপূর্ব,” এবং হেসে বললাম, “তোর ত্রিভুজাকার ছাপ টা তোর যোনির সাথে একদম খুব সুন্দর খাপ খেয়েছে।”

শিখা আমার পিঠে একটা থাপ্পড় মেরে হাসতে লাগলো, আমিও হেসে উঠলাম। আমরা আরো কিছুক্ষন ব্যবসা বাণিজ্য খেললাম, শিখা ঐ গাউন পরেই, মুখে ওর একটা আমোদে হাসি, মাঝে মাঝে আমার দিকে তাকিয়ে চোখের পাতা দুটো ঝাপ্টানো, আর কোনো ভ্রুক্ষেপ যেন ওর মনে ছিলোনা শুধু পাতলা একটা গাউন পরে আমার সামনে বসে থাকতে। আমার যেন মনে হলো যে ও নিজেকে খুব গর্বিত মনে করছিলো ওর প্রভাব কোনো ছেলের উপর ফেলে – এই দৃষ্টান্তে, আমার উপর। ও খুব নিজের উপর আত্মতৃপ্ত ছিল, এবং তার জন্য ওকে আরো আকর্ষণীয় মনে হচ্ছিলো। হয়তো এটাই ছিল আমার শ্রেষ্ট উপহার, আমি ওর সুন্দর পা দুটো দেখতে পারছিলাম, আর মাঝে মাঝে ওর পেটের অংশ গাউন এর ফাঁক দিয়ে, খেলতে খেলতে যখন ও নড়ে চড়ে বসতো। খেলার এই পর্বে আর কোনো ‘টাকার বদলে কাজ’ আর হয় নি, শুধু জায়গা বিক্রি, বাড়ি বিক্রি বা বন্ধক রাখা, আর শেষ পর্যন্ত শিখা হার স্বীকার করলো
[+] 3 users Like dgrahul's post
Like Reply
#3
পুতুল তৈরি ও সাজানো 

আমি সকালে কলেজে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলাম যখন শিখা প্রায় লাফাতে লাফাতে আমার ঘরে ঢুকলো। দেখে বোঝা যাচ্ছিলো যে ও বেশ প্রফুল্ল মেজাজে আছে এবং বেশ উৎসাহের সঙ্গে বললো, “আজ বিকেলে আমরা অন্য একটি খেলা খেলবো।”

“কি খেলা ?” আমি জিজ্ঞেস করলাম।

“এখন বলবো না, তোমাকে একটা চমক দেব। এই খেলাটিও বলতে পারো আমার একটি প্রিয় খেলা,” শিখা উত্তর দিলো।

প্রায় দিন পনেরো আগে, সেই যে আমরা ব্যবসা বাণিজ্য খেলেছিলাম, তার পর থেকে আমরা দুজনেই যেন একটু পিছু হেটেছিলাম, নিজেরাই একটু যেন সংযত হয়েছিলাম। যেমন বিকেলের দিকে নিজেদের বন্ধুদের সাথে একটু বেশি সময় কাটানো, বাড়ি ফিরে পড়াশুনা করা, বাইরে রাতের খাবার খেতে যাওয়া ইত্যাদি। কখনো কখনো হয়তো আমরা বিকেলে পাশাপাশি সোফার উপর বসে টিভি দেখতাম। তখন আমরা আগের মতনই একে অপরের কাঁধে হাত রেখে, একে অপরের যত গায়ে ঠেসে পারতাম ততো ঠেসে বসতাম এবং টিভি দেখতে দেখতে সাধারণ কথাবাত্রা বলতাম। কিন্তু অন্য একটি দিক থেকে আমরা যতই দুজন দুজনার সাথে সাধারণ ভাবে মেলামেশা করিনা কেন, আমরা দুজনেই যেন আরো দুজনার কাছাকাছি আকর্ষিত হচ্ছিলাম।

আমি এখন ওর দিকে তাকালে, ওর নগ্ন পিঠটা মনের দৃষ্টি দিয়ে দেখতে পারতাম এবং অনুভব করতে পারতাম আমার হাতে ওর পিঠের ছোঁয়া কেমন লাগে। ওর পাশে বসে ওর গায়ের গন্ধ যেন আমার কাছে পৃথিবীর সব থেকে প্রিয় ক্লান্তি দূর করার বস্তু হয়ে দাড়িয়েছিলো। তাও প্রায় পনেরো দিনের মতন আমরা আমাদের কোনো খেলা খেলিনি। তাহলে আজকের খেলা আবার কোনটা?

সেদিন কলেজে এ বেশ ব্যস্ত ছিলাম এবং সত্যি বলতে সকালের কথা আমার মনেই ছিলোনা। বাড়ি ফেরার সময় মনে পড়লো। বিকেল সাতটা নাগাদ বাড়ি ফিরলাম, বেশ খিদেও পেয়েছিলো।
“আমি ভেবেছিলাম তুমি তাড়াতাড়ি বাড়ি ফিরবে,” শিখা আমাকে হাত ধরে ঘরে টানতে টানতে বললো।

“কি করবো বল, আজ আমাদের প্রাকটিক্যাল ক্লাস ছিল, টানা চার ঘন্টার ক্লাস,” আমি উত্তর দিলাম।

“ঠিক আছে, এখানে এসো,” বলে শিখা আমাকে টানতে টানতে সোফার কাছে নিয়ে আসলো। আমি সোফার উপর বসে পড়লাম। শিখা একটু মুচকি হেসে আমাকে প্রশ্ন করলো, “মনে পরে কোন খেলাটা খেলতে আমার ছোট বেলায় সবথেকে বেশি ভালো লাগতো?”

আমি বোকার মতন তাকিয়ে থাকলাম, মনে করার চেষ্টা করলাম, আর মনে পড়লো, আর সঙ্গে সঙ্গে আমি আশাহীনতা ভাবে বলে উঠলাম, “হায় ভগবান….না না, আমাকে সাজানো, না না আমাকে আর জামা কাপড় পরিয়ে সাজাতে হবে না, দয়া কর বোন আমার।”

শিখা নিচে কার্পেট এর উপর বসে করুন ভাবে আমার দিকে তাকালো, তারপর বললো, ”দাদা প্লিজ, আর পুতুল তৈরি করা … ঠিক সেই ছোটবেলার মতন।”

আমার মনে পড়লো, খুব ছোটবেলায় শিখা তার পছন্দ মতন আমার জামা প্যান্ট বেছে আমাকে পরিয়ে দিতো। ওর খুব ভালো লাগতো আমাকে সাজাতে, এবং যদিওবা আমার মনে হতো এটা একটা বোকা বোকা খেলা, আমি শিখার মন রাখতে কিছু বলতাম না। শিখা উঠে আমার হাত ধরে টানতে টানতে বললো, “চলো, এস আমার সঙ্গে, তুমি এখন গোটা একটা পুতুল নও, তুমি টুকরো টুকরো হয়ে আছো।”

আমি খুব মিহি গলায় বললাম, “ঠিক তাই, আমার এখন তাই মনে হচ্ছে।”

শিখা আমাকে টেনে তার ঘরে নিয়ে আসলো আর বললো, “না, তুমি এখন আমার পুতুল, তোমার হাত পা সব খুলে গিয়েছে, তোমাকে আমি আবার জোড়া দেব, আর তারপরে আমি তোমাকে জামাকাপড় পরিয়ে দেব, ঠিক আছে….বুঝলে তো।”

আমি হতাশ হয়ে বললাম, “আমাকে কিছু সময় দে, হাতে মুখে একটু জল দি, তার উপর আমার খুব খিদে পেয়েছে, চল আমরা তাড়াতাড়ি রাতের খাবার খেয়ে নি, তার পর না হয় তোর খেলাটা খেলবো, কেমন।”

অনিচ্ছা সত্ত্বেও শিখা মেনে নিলো আর আমি আমার ঘরে ফিরে আসলাম। চিন্তা করতে লাগলাম, শিখা আমাকে জামাকাপড় পড়াতে চায়, আমার বয়স একুশ, ঠিক আছে, দেখা যাক না কি হয়।

আমি সময় নিয়ে স্নান করলাম। খাবার ঘরে গিয়ে দেখলাম শিখা খাবার টেবিলে বসে আছে, আমার জন্য অপেক্ষা করছে। খাওয়া শেষ হলে, শিখা তার ঘরে গেলো, আমি খাবার টেবিল পরিষ্কার করে ধীরে ধীরে ওর ঘরে গেলাম। শিখা একটা বই নিয়ে পড়ছিলো আর ঘরের মধ্যে পায়চারি করছিলো। আমাকে দেখামাত্র আমি লক্ষ্য করলাম ওর গাল দুটো কেমন লাল হয়ে গেলো আর চোখে একটা লাজুক ভাব।
আমি ওর খাটের এক কোনায় বসে বললাম, “নে, এই যে আমি এসে গিয়েছি।”

শিখা কিছুক্ষন তাকিয়ে থেকে বললো, “হমম…প্রথমে তোমাকে সব জামাকাপড় খুলে ফেলতে হবে।”

“কি?” আমি জিজ্ঞেস করলাম।

“তুমি তো টুকরো টুকরো হয়ে গিয়েছো, আমাকে তো তোমাকে জোড়া লাগাতে হবে।”

আমি বোকার মতন দাঁড়িয়ে রইলাম, ছোটবেলার কথা মনে পড়লো, তখন আমাদের উলঙ্গ হতে কোনো দ্বিধা ছিল না। শিখা আবার করুণ ভাবে তাকিয়ে বললো, “আমি উল্টো দিকে ফিরে আছি।”

আমি ধীরে ধীরে আমার জামা, প্যান্ট এবং আমার গেঞ্জি খুলে চেয়ার এর উপর রেখে বললাম “নে আমি তৈরি।”

শিখা ঘুরে আমার দিকে তাকালো, ওর চোখে একটা হতাশার দৃষ্টি, তারপর বললো, “ঠিক আছে… এতে ই চালাতে হবে আমাকে।”

“কি?” আমি জিজ্ঞেস করলাম।

“না মানে…আমি ভেবেছিলাম তুমি … মানে ….. আমি তো বলেছিলাম তোমাকে সব কাপড় চোপড় খুলে ফেলতে …” শিখা আমতা আমতা করে বললো।

“পুরো উলঙ্গ?” আমার গলা দিয়ে বেরিয়ে গেলো।

“মানে …. তুমি তো আমাকে সেই রকম দেখেছো, তাই না …” শিখা লাজুক লাজুক মুখে করে বললো।

বাহ, দারুন বুদ্ধি খাটিয়েছে। আমি হেসে ফেললাম আর বললাম, “ও সেই জন্যই এতো কসরত।”

শিখা বললো. “না না, ঠিক তা নয় …..”

আমি শুধু জাঙ্গিয়া পরে ছিলাম। আমি অনুভব করতে পারছিলাম যে আমার লিঙ্গটা শক্ত হতে শুরু করেছে। আমি একবার শিখার দিকে তাকালাম, বিছানার থেকে উঠে দাঁড়ালাম এবং জাঙ্গিয়াটা খুলে চেয়ার এর দিকে ছুড়ে ফেললাম আর আবার বিছানার উপর উঠে চিৎ হয়ে শুয়ে পড়লাম মাথার নিচে হাত দুটো রেখে। “আঃ হাঃ”

শিখা আমার দিকে তাকিয়ে নিজের হাত দুটো একত্র করে ডলতে লাগলো। ততক্ষনে আমার লিঙ্গটা পুরোপুরি শক্ত হয়ে আকাশের দিকে মাথা তুলে দাড়িয়ে ছিল। আমি কিছুতে বিশ্বাস করতে পারছিলাম না আমার এই অসহায় পরিস্থিতি, আর অন্য দিকে শিখা
চেষ্টা করছিলো যেন এমন কিছ হয় নি আর আমার ঠাটানো বাড়ার দিকে বড় বড় চোখ করে তাকাচ্ছিলো আর ধীরে ধীরে বিছানার কাছে আসছিলো।

শিখা খাটের নিচের থেকে একটা ছোট ব্যাগ বের করলো আর বললো, ” ঠিক আছে, এবার আমি তোমার সব অঙ্গ গুলো জোড়া লাগাবো,” আর ব্যাগ থেকে দেখি প্লাস্টিক এর যন্ত্রপাতি বের করছে।

আমার মুখ থেকে বেরিয়ে গেলো, “সালা, তুই তো দেখছি অনেক আগের থেকেই পরিকল্পনা করে রেখেছিস।”

শিখা বিছানার উপর উঠে আমার পাশে বসে আমার পেটে হাত রাখলো। ওর এই হাত রাখা টা যেন অতি সাধারণ একটি দৈনন্দিন প্রক্রিয়া। আমি আশ্চর্য্য হয়ে দেখছিলাম ওর এই সাধারণ ভাবে আমার পেটে হাত রাখা। মুহূর্তের জন্য, আরচোখে আমার শক্ত, ঠাটানো বাড়ার দিকে তাকিয়ে, শিখা মাথাটা একটু নিচু করে বললো, “তোমার মনে পরে, আমরা যখন ছোট ছিলাম, কখনো কখনো তুমি স্নান করতে গেলে আমি বাথরুম এ ঢুকে তোমার নুনু টিকে ছুঁয়ে দেখতে চেতাম আর তুমি আমাকে ছুঁতে দিতে। আমি খুব তাড়াতাড়ি তোমার নুনু টিকে ছুঁয়ে ছেড়ে দিতাম কারণ আমি চেষ্টা করতাম যাতে আমি তোমার নুনু টা নরম অবস্থাতে থাকা কালীন ছুঁতে পারি, মানে … ঐ শক্ত হবার আগে।”

“হ্যা মনে পরে, তুই আমাকে বলতি তোর নরম অবস্থায় নুনুটাকে ভালো লাগে,” আমি হেসে বললাম।

শিখা ফিস ফিস করে বললো, “হ্যা … আমার এখন মনে হয় … আমার এখন শক্ত অবস্থাতে ওটা আরো ভালো লাগে।”
আমি কি ঠিক ঠাক শুনলাম?

শিখা ঠিক ঠাক করে বিছানার উপর বসলো আর আমার হাতটা তুলে ধরলো। একটি একটি করে আঙ্গুল গুলো যেন আমার হাতে লাগলো, হাত টা কবজি তে, কবজি টা কনুই এর সাথে … ও ওর প্লাস্টিক এর যন্ত্রপাতি দিয়ে আমার হাত গুলো বানাতে লাগলো। এক একটা হাত ঠেলে আমার ঘাড়ের সাথে ঢোকালো, হাত টাকে ঘুরিয়ে ফিরিয়ে ঠিক মতন দেখে নিলো। তারপর আমার পায়ের দিকে নজর দিলো। আমার পায়ের আঙ্গুল, পায়ের পাতা, গোড়ালি, হাটু, সব এক এক করে লাগাতে লাগলো। ও এই খেলাটা ভীষণ ভালোবাসে। ওর নিঃস্বাস বেশ জোরে জোরে পড়ছিলো, গরম নিঃস্বাস।

যখন শিখা আমার শরীরের উপর উঠে উল্টো দিক মুখে করে বসলো, আমি হাত বাড়িয়ে ওর পিঠে আস্তে আস্তে হাত বোলাতে লাগলাম, ওর পিঠে, কোমরে, যে সব জায়গায় আমার হাত পৌঁছাচ্ছিলো। প্রথমে শিখা চেষ্টা করেছিল আমাকে থামাতে, এই বলে, “তুমি তো একটা পুতুল”, এবং একটু বোকাবকিও করেছিল আমাকে। কিন্তু কিছুক্ষন পর আর কিছু বলেনি আর আমি আমার হাতটা ওর জামার ভিতর ঢুকিয়ে ওর শরীরের চামড়ার উপর হাত বোলাচ্ছিলাম, না ও কোনো ব্রা পরে ছিল না। যখন ও আমার পা দুটো আমার শরীরের সাথে লাগাবে ঠিক করলো, ও বললো, আগে নাকি ধরের গর্তটাকে তৈরি করে নিতে হবে।

আমি হাসতে হাসতে বললাম, “তাই নাকি?" শিখা বেশ গম্ভীর গলায় বললো, “হ্যা,” আর ওর হাত দুটো দিয়ে আমার উরু জড়িয়ে ধরলো, তারপর হাত দুটো উরুর উপর জোরে জোরে ডলতে লাগলো। আমি আমার পা দুটো যতটা পারি ফাক করে পরে থাকলাম, ওর হাত দুটো আমার উরু, পাঁছা ডলছিল। হায় ভগবান, কি দারুন অনুভূতি, আমার বাড়া খাড়া হয়ে ছিল, যেন একান্ত ভাবে সে শিখার দৃষ্টি আকর্ষণ করতে চায়, শিখার হাতের ছোয়া চায়।

আমি শিখার হাতের ছোয়া আমার অন্ডকোষের উপর অনুভব করতে পারছিলাম, কিন্তু ঐ পর্যন্তই, বাড়ার উপর ও হাত দিচ্ছিলো না। তাও অনুভূতিটা অপূর্ব ছিল, আর শিখাও বুঝতে পারছিলো যে ও যা করছে, তাতে আমার অবস্থা কি হচ্ছিলো, এবং হয়তো সেইজন্যই ও এতো সময় নিয়ে পা দুটোকে আমার ধরের সাথে লাগাচ্ছিল। আমার বাড়ার ডগা দিয়ে অল্প অল্প রস আমার পেটের উপর পড়ছিলো, যেটা অবশ্যই শিখার নজরে পড়েছে। কারণ একবার শিখা আস্তে করে আমার বাড়ার ডগায় আঙ্গুল বুলিয়ে রস টাকে বাড়ার মাথায় মাখিয়ে আবার নিজের কাজে লেগে গেলো।

পা দুটোকে ধরের সাথে লাগানোর পর, শিখা আমার পা দুটোকে আমার বুক পর্যন্ত ভাজ পরে দেখলো দু তিন বার। ওহ কি অপূর্ব, আমি শিখাকে, ও যা চায় তাই করতে দিচ্ছিলাম আমার শরীর নিয়ে। শিখা উঠে একটা তোয়ালে দিলো আর বললো,” আমার মনে হয় তোমার এটা পেতে শোয়া উচিত, এবার আমি তোমাকে উবুড় হয়ে শুতে বলবো।” শিখা আমার দিকে তাকিয়ে একটা মিষ্টি হাসি দিলো আর জিজ্ঞেস করলো, “কেমন লাগছে।”

“তুই ধারণাই করতে পারবি না,” আমি উত্তর দিলাম।

“ভালো, এই খেলাটা আমার একটা প্রিয় খেলা ছিল।” শিখা বললো।

আমি তোয়ালেটা পেতে উবুড় হয়ে শুয়ে পড়লাম। শিখা প্রথম আমার মাথাটা নিয়ে কিছুক্ষন খেললো, তারপর আমার পিঠ ডলতে লাগলো। আমি কোনো মতেই বুঝতে পারছিলাম না, পুতুল তৈরি করার সাথে পিঠ এমন সুন্দর ভাবে মালিশ করার কি সম্পর্ক আছে, হয়তো পিঠের শিরদ্বারা গুলো ঠিকঠাক ভাবে তৈরি করা, কিন্তু আমি শুয়েই রইলাম। আমি উবুড় হয়ে শুয়ে শিখার সুন্দর পিঠের মালিশ উপভোগ করে যাচ্ছিলাম, এবং আরামে একটু চোখ টাও লেগে গিয়েছিলো, কিন্তু যেই শিখা আমার পিঠ ছেড়ে পাঁছায় হাত দিয়ে ডলতে লাগলো, আমি উঠে বসার চেষ্টা করলাম, কিন্তু শিখা আমার পিঠে চেপে ধরলো। শিখা একটা হাত দিয়ে আমার দুই পাঁছার মাঝে যেন করাত চালনা করতে লাগলো। তারপর দুই পাঁছা চেপে চুপে যেন একটি খাজ গঠন করছে আর আঙ্গুল দিয়ে ভেতরে ঢুকিয়ে যেন আমার পোঁদের ফুটো তৈরি করছে মনে হলো। ওর হাত আর আঙুলের চালনায় আমার উত্তেজনা আরো বেড়ে গেলো, অজান্তে আমার পাঁছাটা আমি উপরে তুলে ধরলাম।

আমার বাড়াটা নেতিয়ে পড়েছিল, আবার শক্ত হয়ে গেলো, বললাম, “তুমি সত্যি ই একজন ভালো পুতুল তৈরিকারক।”

“ভালো জিনিস তৈরি করতে একটুতো সময় লাগবেই,” পাল্টা উত্তর দিলো শিখা। ওর মন তখন অন্য কাজে ব্যস্ত। শিখা একটি আঙ্গুল আমার পোঁদের দ্বারে রেখে আস্তে আস্তে চাপ দিতে লাগলো, আরো চাপ দিলো, আমিও আমার পাঁছাটা উঠিয়ে পেছনের দিকে ঠেললাম। শিখা আরো জোরে ওর আঙ্গুল এ চাপ দিলো আর আমি অনুভব করলাম ওর অর্ধেক আঙ্গুল আমার পোঁদের ভিতর ঢুকে গিয়েছে। আমি আর থাকতে পারছিলাম না, আর ধরে রাখতে পারছিলাম না আমার বীর্য্যপাত, আমার নিশ্বাস প্রায় বন্ধ হয়ে আসছিলো, ঠিক তখন শিখা আমার পোঁদ থেকে ওর আঙ্গুলটা বের করে নিলো আর আমাকে উল্টে আবার চিৎ করে শুইয়ে দিলো।

আমিও বাধ্য ছেলের মতন চিৎ হয়ে শুয়ে পড়লাম। “এবার শুধু একটি কাজ বাকি রইলো, আমি ভাবছি আমি তোমাকে একটি ছেলে পুতুল বানাবো,” শিখা বেশ গম্ভীর ভাবে বলে গেলো।

আমি বললাম, “সত্যি …. তুই পারিস ও” এবং দুজনেই হেসে উঠলাম। আমি প্রায় এক ঘন্টার উপর ওর বিছানার উপর উলঙ্গ হয়ে শুয়ে ছিলাম। এই খেলাটি খেলতে গিয়ে আমার শরীরের ভিতর যে আনন্দ উপভোগ করছিলাম তা আমার জীবনের এই প্রথম অভিজ্ঞতা। শিখা একটা আঙ্গুল দিয়ে আমার বাড়ার ডগায় লেগে থাকা রসটা বাড়ার মাথাতে ডলতে লাগলো। আমি বলে বসলাম, “ওহ, শিখা, হাতটা দিয়ে ধরে একবার উপর থেকে নিচে ডোলে দে, একবার শুধু কর …..”

আমার মনে হয় আমার গলার স্বরে এমন চাহিদার আবেগ ছিল যে শিখা আমার বাড়াটা ধরে নাড়াতে লাগলো। ওহ, ঠিক এটাই আমার দরকার ছিল, এটাই দরকার ছিল বেশ কিছক্ষন থেকে। “ওহ, শিখা, করে যা,” কি ভালোই না লাগছিলো। শিখা চুপচাপ আমার বাড়াটা ধরে ওর হাতটা উপর নিচ করে গেলো।

“এবার আমি সম্পূর্ণ সুযোগ পেলাম তোমারটা দেখার, এবার আমাদের শোধ বোধ,” শিখা খুব আস্তে বললো, প্রায় নিজে নিজেই কথা বলছে এমন। শিখা আমার বাড়াটা বেশ ভালো করে ধরে উপর নিচ নাড়াচ্ছিল, অল্প অল্প রস বেরিয়ে বাড়াটা বেশ পিছল হয়ে গিয়েছিলো, তাতে ওর নাড়াতে বেশ সুবিধাই হচ্ছিলো। অন্য হাতটি নিয়ে এবার ও আমার দুই পায়ের ফাঁকে ঢুকিয়ে আমার অণ্ডকোষ নিয়ে খেলতে লাগলো, একবার আমার মুখের দিকে তাকিয়ে আবার আমার শক্ত ঠাটানো বাড়ার দিকে মনোযোগ দিলো। আমিও আমার চোখ বুজে ওর হাথের ওঠা নামার সঙ্গে আমার কোমর দুলিয়ে ওঠা নাম করতে লাগলাম আর মাঝে মাঝে শিখার মুখের দিকে তাকিয়ে দেখলাম

শিখা হাঁটু গড়ে আমার পাশে বসে আমার উপর একটু ঝুকে আমার বাড়া নিয়ে খেলছিল। আমি ওর পাজামার দড়ি খুলে আমার হাতটা ওর দুই পায়ের ফাঁকে ঢুকিয়ে দিয়ে ওর পাঁছায় ও যোনিতে হাত বোলাচ্ছিলাম, এবং একসময় আমরা দুজনেই যেন একই ছন্দে একে অপরের গোপনাঙ্গে হাত দিয়ে ডলে দিচ্ছিলাম, আর বুঝতে পারছিলাম যে শিখা ও ঠিক আমার মতন উপভোগ করছিলো। বেশ কয়েকবার আমি শিখার গলার থেকে একটা সুখের গোঙানির আওয়াজ পেলাম, আর আমি তো আনন্দে আওয়াজ করছিলাম ই। আমি যেন স্বর্গে ছিলাম, হ্যা, নিশ্চিত ভাবেই স্বর্গে পৌঁছে ছিলাম। আমি চাইছিলাম এই খেলা যেন শেষ না হয়।

শিখা তখন আমার বাড়াটা ধরে ওর হাতটা উপর নিচ করছিলো। তাই করতে করতে বললো, “যদি আমাকে পুরোপুরি পুতুল তৈরি করে জামা কাপড় পড়াতে হয়, তা হলে আমার মনে হয় তোমার সম্পূর্ণ রস বের করিয়ে দিতে হবে। আমি বুঝতে পারছি যে এই ছেলে পুতুলটির খুব দরকার ওর থলির সব রস বের করার,” আর এই বলেই ও দৃঢ় ভাবে আমার বাড়াটিকে ধরে জোরে জোরে উপর নিচ করে নাড়াতে লাগলো। আমিও আরো জোরে জোরে ওর যোনি ও পাঁছাটা আমার আঙ্গুল ও হাত দিয়ে ডলে দিতে লাগলাম।

আর আমি ধরে রাখতে পারছিলাম না, বললাম, “আমার সব বেরিয়ে যাবে, আমার সব বেরিয়ে যাবে।”

“আমি জানি দুস্টু পুতুল আমার,” শিখা হাসতে হাসতে বললো আর আমার বাড়াটি চেপে পেটের উপর ধরে রেখে ঘষতে লাগলো।

“আঃ আঃ আআআঃ” গলা দিয়ে আমার আওয়াজ বেরিয়ে গেলো আর কোমর উঠিয়ে, মাথাটা পেছনে ঠেলে চেঁচিয়ে উঠলাম. “সিইইইইইইখাআআআ……” আর আমার বীর্য্যপাত হতে শুরু হলো, একবার…দুইবার…..তিনবার….বার বার উপচে উপচে গরম লাভার মতন আমার বাড়ার থেকে বীর্য্য ছিটকে বেরিয়ে আমার বুকে পেটে পড়লো। আমি পুরোপুরি হাঁপিয়ে পড়েছিলাম, আমার আর শরীরে যেন কোনো জোর ছিলোনা।

শিখা আমার মুখের দিকে তাকিয়ে ছিল, আমার চোখে মুখে তৃপ্তির রেখা একাগ্র মনে দেখছিলো। আমি চোখ বুঝে চুপচাপ কিছুক্ষন শুয়ে ছিলাম, তারপর আমি আমার নিচ থেকে তোয়ালেটা টেনে বের করে নিজের বুক আর পেট পরিষ্কার করতে করতে বললাম, “তোকে যে কি ভাবে ধন্যবাদ জানাবো….সত্যি খুব ভালো লাগলো।”

শিখা উঠে পড়লো, ওর মুখে একটা উজ্জলতার ভাব, নিশ্চিত ভাবে বলতে পারি, ওর মুখটা উজ্জ্বল হয়ে জ্বলছিলো। আমি যে ওর যোনিতে এতক্ষন আঙ্গুল দিয়ে নাড়াচ্ছিলাম, এবং ওর শরীর ও গরম হয়ে উঠেছিল, আমি নিশ্চিত ভাবে জানতাম যে ওর ও শরীরের তৃপ্তি দরকার, ঠিক ততটাই যতটা আমার দরকার পড়েছিল। কিন্তু আমি ভীষণ ভাবে ক্লান্ত হয়ে পড়েছিলাম, তখনো আমার হাঁফ ছাড়েনি।

“এবার আমি তোমাকে জামা কাপড় পড়াতে পারবো।” এই বলে শিখা আমার আলমারির থেকে একটা জাঙ্গিয়া বের করে নিয়ে আসলো আর আমার পা এর মধ্যে গলিয়ে আমাকে জাঙ্গিয়া পরিয়ে দিলো। আমিও আমার কোমর উঠিয়ে ওকে জাঙ্গিয়া পড়াতে সুবিধা করে দিলাম। আমার বাড়াটা ততক্ষনে নরম হয়ে গিয়েছিলো। শিখা জাঙ্গিয়াটা পরিয়ে একটা অদ্ভুত সুন্দর জিনিস করলো, সে তার হাত দুটো দিয়ে আমার বাড়াটা ধরে একটু টিপে আদর করলো। আমরা যা করছিলাম ভেবে আমি তখনো আশ্চর্য হয়ে শুয়ে ছিলাম। শিখা এবার আমার আলমারির থেকে একটি গেঞ্জি, একটি শার্ট আর একটি প্যান্ট বের করে আনলো। আমাকে বসিয়ে আমার পেছন এ বসে আমাকে গেঞ্জিটা পরিয়ে দিলো, আমার গলায় একটি আলতো ভাবে চুমু খেয়ে জামাটাকেও পরিয়ে দিলো। তারপর সামনে এসে আমাকে খাটের থেকে টেনে দাঁড় করিয়ে প্যান্ট পরিয়ে, জামাটাকে প্যান্টের মধ্যে গুঁজে দিলো, খুব সুন্দর করে যেন তার খুব প্রিয় জন কে সে জামাকাপড় পড়াচ্ছে এমন ভাবে। ওর হাত আমার সারা শরীর খুব সুন্দর ভাবে ছুঁয়ে চলেছিল, আর আমি অজান্তেই কখন আমার দুই হাত দিয়ে ওকে জড়িয়ে ছিলাম।

“এইযে আমার সুন্দর ছেলে পুতুল, এখন যেটা বাকি রইলো, সেটা হলো আমার পুতুল কে প্রাণপ্রতিষ্ঠা করা, একটা সুন্দর চুম্বন দিয়ে,” বলেই শিখা আমাকে আবার খাটে বসিয়ে, একটু ঝুকে, আমার ঠোঁটে ওর ঠোঁট রেখে চুমু খেতে লাগলো, আর আমার চোখে চোখ রেখে আমার নিচের ঠোঁট টিকে আস্তে করে কামড় দিলো।

আমি আমার জীভ ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে ওর জিভের উপর ঠেকালাম আর একটু ওর দিকে ঝুকে আমার ঠোঁট টিকে জোরে ওর ঠোঁটে রেখে চুমু খেতে লাগলাম। আমি হাত বাড়িয়ে ওর হাত ধরে ওর আঙুলের মধ্যে আমার আঙ্গুল পেঁচিয়ে ধরে থাকলাম আর দুজনে বেশ কিছুক্ষন আমরা চুমু খেলাম। আমি একটা হাত ছাড়িয়ে ওর দুদুর উপর রাখলাম এবং ওর দুধের শক্ত বোটাটা অনুভব করতে লাগলাম। বললাম, “ভালো খেলা, অন্তত, আমার যেটুকু মনে আছে তার থেকে অনেক ভালো।”

শিখা হেসে নিজেকে ছাড়িয়ে বললো, ”আমি ঠিকই ভেবেছিলাম যে তোমার খেলাটা ভালো লাগবে, আর তা ছাড়া তুমি চাইলে ….. তুমিও পুতুল তৈরি করে তাঁকে সাজাতে পারবে ……সময় আসলে তাও দেব, আজ শুয়ে পরো।”

আমি কল্পনা করতে লাগলাম কি ভাবে আমি মেয়ে পুতুল তৈরি করবো ……
[+] 3 users Like dgrahul's post
Like Reply
#4
খেলা / না খেলার সীমাবদ্ধতা

সেই দিন পুতুল খেলার পর আরো কয়েকটা দিন পার হয়ে গেলো। সেই দিনের কথা যতবারই আমার মনে পরে, আমার বাড়াটা ভীষণ ভাবে খাড়া হয়ে যায়। আমাকে বলতেই হবে যে সে দিনের অভিজ্ঞাতা হয়তো আমার জীবনের সব থেকে চমকপদ ও বিচিত্র অভিজ্ঞাতা এখন পর্যন্ত, এবং সেই অভিজ্ঞাতার স্মৃতি আমার মাথার থেকে সরাতে পারছিলাম না। তা সত্ত্বেও আমাদের বিকেলে ঘরে বসে কাটানো, আমাদের একসঙ্গে বসে খাওয়া দাওয়া করা, কলেজে যাওয়া, যেমন সাধারণ ভাবে চলছিল, তাই চললো, ঠিক আগের মতন। আমাদের কথা বাত্রা সাধারণ ছিল এবং তার মধ্যে কোনো যৌনগত ইঙ্গিত ছিলোনা।

আমাদের খেলাগুলো যেন কতগুলো অভেদ্যভাবে বন্ধ করে রাখা মুহূর্ত, বা সময়ের টুকরো। তার মধ্যেও যে ব্যতিক্রম ছিল তা হলো আমাদের একে অপর কে সাধারণ ভাবে সারা শরীরে ছোয়া ছুয়ি করা আমাদের দৈনন্দিন জীবনের একটা অঙ্গ হয়ে যাওয়া। যখন সকালে শিখা রান্নাঘরে দাঁড়িয়ে কোনো কাজ করতো, আমি ওর পেছনে গিয়ে ওর কোমর ও পেট জড়িয়ে ধরতাম আর অনুভব করতাম ও পেছনদিকে ওর পিঠটা আমার বুকের উপর ঠেলে দিচ্ছে। কলেজ এ যাবার সময়, ওর বইয়ের ব্যাগটা ওর পিঠে ঝুলিয়ে দেবার সময়, আমি আমার হাত ওর বুকের থেকে কোমর পর্যন্ত নিয়ে যেতাম। যখন আমরা পাশাপাশি সোফার উপর বসতাম, শিখা ওর একটা হাত আমার উড়ুর উপর রেখে বা আমার মাথার পেছনে কানের কাছে আঙ্গুল দিয়ে চুল নিয়ে খেলা করতো আর এমন ভাবে কথাগুলো বলতো যেন খুব গুরুত্ত্ব পূর্ণ কথা বলছে।

শীত পার হয়ে গ্রীষ্ম কাল এগিয়ে আসছিলো। দিনগুলো বড় হচ্ছিলো আর দিনেরবেলা একটু একটু গরম লাগছিলো। শিখা ও তার গরমের কাপড়জামা বের করে পড়তে শুরু করলো, পাতলা হাতাকাটা ব্লউসে বা টপ আর হাফ প্যান্ট বা স্কার্ট। আমার ওর কাপড়জামা দেখে উত্তেজনা যেন বাড়ছিল, কিন্তু কিছু বলিনি। ওর আমার উপর একটা বিশ্বাস যেন দিন দিন বাড়ছিল। ও এটাও জানতো যে আমার উপর ওর কতটা প্রভাব ছিল আর আমি জানতাম যে শিখা ঐ প্রভাব এর কথা জেনে খুব আনন্দ পেতো। কিন্তু আমিও তো আনন্দ পেতাম, আমার প্রভাব ওর উপর কতটা ছিল জেনে। আমাদের খেলাগুলো, তাদের অভেদ্যভাবে বন্ধ থাকা মুহূর্ত গুলির মধ্যে সীমা বধ্য ছিল আর আমাদের দৈনন্দিন জীবন থেকে আলাদা ছিল আর এই মন্ত্র যেন বেশ ভালো ভাবেই কাজ করছিলো।

এক শুক্রবার, বিকেলবেলা আমি আমাদের খেলা / না খেলার সীমাবদ্ধতা একটু পরীক্ষ্যা করে দেখলাম।

শিখা বসার ঘরে, সোফার সামনে কার্পেটের উপর উবুড় হয়ে শুয়ে, দুই কনুইয়ের উপর ভর করে, হাতের উপর মাথাটা রেখে টিভি দেখছিলো। সূর্য্য সবে অস্ত্য গিয়েছে, তাই ঘরের আলো গুলো তখন জ্বালানো হয়নি। আস্তে আস্তে প্রাকৃতিক আলো কমে যাচ্ছিলো আর টিভির আলোতে ঘরটি আধা উজ্জ্বল আধা অন্ধকার অবস্থায় ছিল। শিখা একটি লাল রঙের হাত কাটা টপ এবং একটি ঢিলা ঢালা কালো রঙের হাফ প্যান্ট পরে ছিল।

আমিও নিচে কার্পেটের উপর বসে, সোফার গায়ে হেলান দিয়ে পা সামনের দিকে ছড়িয়ে বসেছিলাম আর শিখার পা দুটো আমার ডান দিকে আমার পায়ের পাশে ছিল। আমার ডান হাত টা ওর পায়ের উপর ছিল আর ও, ওর পা দুটোকে অল্প অল্প ডানদিক বাদিক নাড়াচ্ছিল। আমি একাগ্র মনে ওর শরীরের উপর নজর দিচ্ছিলাম, আর আমাদের সব অদ্ভুত খেলাগুলোর কথা গুলো চিন্তা করছিলাম। এক কোথায় বলা যায় আমি যৌন উত্তেজনায় গরম হচ্ছিলাম।

আমি আস্তে আস্তে ওর পায়ের উপরে, গোড়ালির থেকে হাটু পর্যন্ত হাত বোলাতে লাগলাম। শিখা কোনো প্রতিক্রিয়া দেখলোনা। আমার ধীরে ধীরে সাহস বাড়লো আর আমি আমার হাত ওর হাঁটুর উপরে, ওর উরু পর্যন্ত নিয়ে হাত বোলাতে লাগলাম। শিখা কিছুক্ষন পর বললো, “আমার পা দুটো একটু ভালো করে ডোলে দিতে পারো?”

“নিশ্চই,” বলে আমি এবার উৎসাহ সহকারে ওর পা দুটো গোড়ালির থেকে উরু পর্যন্ত ডলতে লাগলাম। বেশ কিছক্ষন এই ভাবে চলার পর, আমি আমার হাতটা ওর ঢিলা ঢালা প্যান্টের উপর দিয়ে ওর পাঁছা পর্যন্ত নিয়ে ডলার চেষ্টা করলাম। শিখা কিছুই বললোনা। আমার ভীষণ ভয় ও লাগছিলো আবার উত্তেজনাও বাড়ছিল। মনে হলো, হাত টাও একটু কাঁপছিল।

সাহস জোগাড় করে আমি আস্তে আস্তে শিখার দুই জাঙ্গের ফাঁকে, উরুদুটির মাঝে হাত টা ঢুকিয়ে দিয়ে ডলতে লাগলাম। শিখা পা দুটো কে একত্র করে রেখেছিলো আর ও একদম নড়ছিলোনা, তাই ওর তরফ থেকে কোনো সারা না পেয়ে আমার মনে সন্দেহ জাগলো, আমি কি বিনা নিমন্ত্রনে ভোজ খেতে এসেছি? আমার সামনে ওর কামনীয় শরীরটি যেন হাতছানি দিচ্ছিলো, অন্য দিকে ওর নিস্তেজ হয়ে পরে থাকা….

আমি চিন্তা করে দেখলাম, আমাদের পয়সার খেলা, পুতুল খেলার সময় ওর আমার বাড়া নাড়িয়ে আমার বীর্য্যপাত করিয়ে দেওয়া, আমাদের দুজনার চুমু খাওয়া, এগুলোর তুলনায় আজ আমি যা করছি তা তো নগন্য মাত্র, তা হলে ….. দেখি না চেষ্টা করে একটু, আমি আবার একটু ওর দিকে এগিয়ে ওর পায়ের উপর হাত বোলাতে বোলাতে আমার হাতটা ওর ঢিলাঢালা প্যান্টের ফাক দিয়ে ঢুকিয়ে দিলাম আর ওর পাঁছা টিপে হাতটা ওর প্যান্টির উপর দিয়ে ওর দুই পায়ের ফাঁকে ঢোকালাম। শিখা তাও কোনো প্রকার প্রতিক্রিয়া দেখলোনা, যেমন অনড় ছিল, তেমনি উবুড় হয়ে হাতের উপর থুথনীটা রেখে টিভি দেখে যাচ্ছিলো, আর তাই দেখে আমিও পিছু হাটলাম এবং পা ডলা বন্ধ করে দিলাম।

ঘরটি প্রায় অন্ধকার হয়ে গিয়েছিলো, শুধু টিভির আলোতে যেটুকু দেখা যাচ্ছিলো, তাও আমাদের মধ্যে কেউ উঠে আলো জ্বালালাম না, যেটা অন্য দিনে সাধারণত আমরা করে থাকতাম। প্রায় মিনিট পাঁচের পর শিখা আবার তার পা ডানদিক বাদিক নাড়াতে লাগলো, একবার দুবার হালকা ভাবে পা দিয়ে আমাকে খোঁচাও মারলো। কি হলো? আমার মাথায় প্রতিটি খুঁটিনাটি জিনিস ঘুরপাক খেতে লাগলো, আমার বাড়াটাও শক্ত হতে লাগলো। শিখা কি কোনো সংকেত দিচ্ছে? যা হয় হবে, আমি আবার একটু ওর দিকে ঝুকে আবার আমার হাত ওর হাঁটুর উপর রেখে হাতটা ওর হাফ প্যান্ট এর মধ্যে ঢুকিয়ে দিলাম, আর ধীরে ধীরে আমার আঙ্গুল ওর প্যান্টির মধ্যে ঢুকিয়ে প্রথমে ওর পাঁছার উপর, আর তারপর ওর যোনির উপর নাড়াতে লাগলাম। শিখার যোনি ভিজে গিয়েছিলো ওর রসে, এই প্রথম ওর যোনি আমি এতো ভেজা অবস্থায় পেলাম।

আমি আমার আঙ্গুল দিয়ে ওর যোনির পাপড়ির উপর ঘষতে লাগলাম, একবার উপরে একবার নিচে, আর আমি অনুভব করতে পারছিলাম ওর যোনির ঠোঁট দুটো ফুলে আছে আর মাঝখানটা কাঁপছে। কি ভেজাই না লাগছিলো শিখার যোনিটা। শিখা তাও নড়ছিলোনা, কিন্তু আমাকে থামতেও তো বলছিলোনা, তাহলে আমার থামার কোনো দরকার ই নেই। আমি আমার আঙ্গুল ওর যোনির ভিতর ঢুকিয়ে নাড়িয়ে যেতে লাগলাম। এই চললো বেশ কিছুক্ষন।

আমি প্রায় লাফিয়ে উঠেছিলাম যখন শিখা বলে উঠলো, “এই ……. কি করছো তুমি?” ওর গলার স্বর অনেকটা আস্কারা দেয়ার মতন, আবদারে ভাব। আমি শান্ত ভাবে বললাম, “মমম ….. কিছুনা, এই একটু খেলছি ….।”

শিখা একটু নড়ে উঠলো, আমিও আমার হাতটা সরিয়ে নিলাম। শিখা একটু নিজের কোমরটা উঠিয়ে, একটা হাত দিয়ে ওর হাফ প্যান্টের বোতাম দুটো খুলে, সামনের চেইনটা খুলে দিলো। চেইন খোলার আওয়াজ আমার কানে স্পষ্ট পেলাম। শিখা আবার আগের মতন উবুড় হয়ে, কনুই এর ভর দিয়ে, মাথাটা দুই হাতের উপর রেখে টিভি দেখতে লাগলো, তবে এবার ও তার পা দুটোকে একটু ফাক করে রাখলো।

এইতো নেমন্তন্ন পেয়ে গিয়েছি, আমিও আর দেরি না করে আমার হাতটা ওর হাফ প্যান্টের ভিতর দিয়ে, প্যান্টির নিচে ঢুকিয়ে দিলাম, আমার আঙ্গুল আবার সেই অবিস্বাশ্য ভাবে ভিজে যোনির মধ্যে। আমি ওর ভগাঙ্কুর খুঁজে পেলাম আর ওখানে গোল গোল করে আঙ্গুল নাড়াতে লাগলাম। শিখা খুব আস্তে আস্তে ওর কোমর দোলাতে লাগলো।

আমি আঙ্গুল নাড়ানো বন্ধ করলাম আর বুঝতে পারলাম শিখা নিজেই তার কোমর ঘোরাচ্ছে গোল গোল করে আমার আঙুলের উপর। ওর কোমর ঘোরানোর তালের সাথে তাল মিলিয়ে আমিও আবার আঙ্গুল ঘোরাতে লাগলাম ওর যোনির কোঁটের চারিদিকে। উহঃ, আমিও হয়তো শিখার মতনই যৌন উত্তেজনায় গরম হয়ে গিয়েছিলাম এবং যখন তখন আমার হয়তো বীর্য্যপাত ঘটতে পারে।

শিখা আর টিভি দেখছিলোনা, কনুইয়ের উপর ভর দিয়ে হাতের মধ্যে মাথা রেখে ও নিচের দিকে মুখ করে চোখ বন্ধ করে ছিলো। মাঝে মাঝে ওকে বলতে শুনলাম, “ওহ …. তুমি ভীষণ দুষ্টু …. ওহ ….”

আমি এবার একটু সাহস করে, ওর ভগাঙ্কুর ছেড়ে ওর যোনির প্রবেশ পথের দ্বার খুঁজে একটি আঙ্গুল ভেতরে ঢুকিয়ে দিলাম। ভিজে থাকা সত্ত্বেও ওর যোনিপথ ভীষণ আঁটসাঁট ছিল। অবিশ্বাস্যভাবে ভালো লাগছিলো আমার। শিখা মুখ খুলে আওয়াজ করে নিঃস্বাস নিলো যেই আমি আমার আঙ্গুল টা আরো জোর দিয়ে ওর যোনির মধ্যে ঢুকিয়ে দিলাম, একই সঙ্গে শিখা যে পেছনের দিকে আমার আঙুলের উপর চাপ দিলো তা অনুভব করতে পারলাম।

আমি আঙুলটি শিখার যোনির মধ্যে রেখে আস্তে আস্তে বের করে আবার ঠেলে ভেতরে ঢোকাতে লাগলাম আর একই সঙ্গে আমার বুড়ো আঙ্গুল দিয়ে ওর ভগাঙ্কুর ঘষতে লাগলাম। শিখা তার কোমর, পাঁছা জোরে জোরে আমার হাতের উপর নাড়াতে লাগলো আর মুখ থেকে অদ্ভুত সব গোঙানির আওয়াজ বের করতে লাগলো। আমার ও খুব ভালো লাগছিলো শিখার অবস্থা দেখে।

আকস্মিক ভাবে শিখা সামনের দিকে ঝুকে পড়লো এবং কনুই আর হাঁটুর বলে আমার থেকে সরে গেলো আর বললো, “আর না …. উহঃ ভগবান …. ওহ।” আমি আমার রস মাখা ভিজে আঙ্গুল নিয়ে বসে ছিলাম এবং আমার বাড়াটি খাড়া হয়ে ছিল। আমি একরকম দিশেহারার মতন তাকিয়ে ছিলাম, আমি বুঝতে পারছিলাম যে শিখার যোনির রস প্রায় খসে পড়ার অবস্থায় ছিল। শিখা ঠিকঠাক ভাবে উঠে বসলো, নিজের মাথার চুল ঠিক করলো, প্যান্টের চেইন লাগলো, বোতাম লাগলো, আর তারপর উঠে আমার পাশে বসলো। ওর স্বাস প্রস্বাস তখনো স্বাভাবিক ছিলোনা, একটু যেন হাপাচ্ছিল। আমার দিকে তাকিয়ে মিষ্টি একটা হাসি দিলো আর আমার হাত ধরে সোফার উপর মাথা রেখে আমার পাশে চুপচাপ বসে থাকলো। হয়তো ওর যোনির রস খসে পড়েছিল…. আমি সঠিক বলতে পারছিনা।

প্রায় মিনিট দুই আমার হাত ধরে বসে ছিল, তারপর সোজা হয়ে বসে বললো, “আমার একটু কাজ বাকি আছে, করা বাকি আছে,” আর আমার হাত ওর তলপেটের উপর টেনে রাখলো। “আমি কি কোনো সাহায্য করতে পারি?” আমি জিজ্ঞেস করলাম।

“উঃ।.না, আমার মনে হয় তুমি যথেষ্ট সাহায্য করেছো,” এই বলে শিখা আমার প্যান্টের উপর দিয়ে আমার বাড়াটা একবার চেপে ধরে ছেড়ে দিলো আর উঠে দাঁড়ালো আর ঘর থেকে চলে গেলো। হায় ভগবান, কেন যে ওকে উঠে যেতে হলো?
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#5
সম্মোহন

সন্ধ্যার সময় আমাদের খেলার ঘটনা চক্রগুলো আমার মনকে ভীষণ চঞ্চল ও উত্তেজিত করে রেখেছিলো। কিছুতেই আর চোখে ঘুম আসছিলো না।

মধ্য রাত্রি – আমি তখন ভীষণ অস্থির। আমি ঘুমোতে পারছিলামনা। ভীষণ গরম লাগছে, সারা শরীর যেন জ্বলে পুড়ে যাচ্ছে। আমি কিছুতেই এক বিন্দুও ঘুমোতে পারছিলাম না। শিখা, আমার ছোট বোন, যে আমাকে তার গুদের মধ্যে আঙ্গুল দিয়ে ওকে হস্থমৈথুন করতে সুযোগ দিয়ে ছিলো, নিজের যৌন উত্তেজনার সর্বোচ্চ পর্যায় পৌঁছোবার ঠিক আগের মুহূর্তে হামাগুড়ি দিয়ে আমার হাতের ছোঁয়ার থেকে সরে গিয়েছিলো।

রাত বারোটা পনেরো – এখনো অন্ধকারে বিছানায় ছটফট করছি, চোখে ঘুম নেই। এখনো আমার বাড়াটি খাড়া হয়ে আছে। কেউ কি এর থেকে বেশি যৌন উত্তেজনায় ভুগতে পারে?

রাত বারোটা তিরিশ – আজ তো আমরা কোনো ছোটবেলার খেলা খেলিনি, আজ তো আমি জেনে শুনে কত দূর শিখার সাথে যৌনখেলা খেলা যায় তার সীমা পরীক্ষা করছিলাম।

রাত পৌনে একটা – এইতো, আমার ছোটবেলার আর একটি খেলার কথা মনে পরে গেলো, আমার প্রিয় খেলা। আমাদের ছোটবেলার বিভিন্ন রঙ্গভঙ্গর মধ্যে যেটি বিশেষভাবে আমার কাছে উত্তেজনাপূর্বক ছিল, তা হলো সম্মোহনকারী বা হিপনোটিস্ট সাজা। অনেক পুরোনো স্মৃতি মনে পরে গেলো। গভীর রাতের অন্ধকারে লুকিয়ে লুকিয়ে যাওয়া; সকলের চোখ বাঁচিয়ে এক ঘর থেকে অন্য ঘরে ঢোকা; নিস্তব্ধতা; ফিসফিস করে কথা বলা; মিষ্টি গন্ধ অনুভব করা; আমাদের বিছানার উষ্মতা। গভীর রাত্রে, আমাদের দুজনার একজন, হামাগুড়ি দিয়ে, কোনো আওয়াজ না করে, অন্য জনার ঘরে ঢুকে, ওর কানে ফিসফিস করে বলতাম, “তুমি এখন ঘুমিয়ে পড়ছো, তুমি এখন ঘুমিয়ে পড়ছো।”

আমরা একজন অন্যজনকে সম্মোহিত করতাম, আর এটাই ছিল আমাদের খেলা। সম্মোহিত ব্যক্তিকে, পরের দিন সম্মোহনকারীর বিশেষ কোনো ইঙ্গিত পেলে, বিশেষ কতগুলো কাজ করতে হতো , যেমন, সম্মোহনকারী যদি নাকে হাত রাখে, সম্মোহিত ব্যক্তিকে ডিগবাজি খেতে হবে; কানে হাত দিলে, বাঁদরের মতন নাচতে হবে; মাথা চুলকোলে, পিঠে করে ঘোরাতে হবে ইত্যাদি, ইত্যাদি। খালি আমরা দুজনেই জানতাম সংকেত গুলো। এটা আমাদের একটা গোপন বিষয় ছিল। দারুন আনন্দোচ্ছল ছিল খেলাটি। আর কেউ এই বিষয় জানতো না, শুধু আমরা দুজন। আমি আজ রাত্রে শিখাকে সম্মোহন করে বশ করতে পারি ! আমি পারি …… আমি পারবো করতে। এখন, কোনোক্রমে আমি যদি আমার পা দুটোকে ঠিক মতন কাজে লাগাতে পারি।

রাত একটা – বুদ্ধিটা চমৎকার। এই সময়টাই তো অতি উত্তম সময়। আমি বিছানার থেকে উঠে দাঁড়ালাম, আমার পরণে পাজামা আর গেঞ্জি। খালি পায়ে আমি অতি সন্তর্পনে অন্ধকারে আমার ঘর থেকে বেরিয়ে দেয়াল হাতড়ে শিখার শোবার ঘরের দরজার কাছে এলাম। এটা একটা পাগলামো … শিখা ভয়তে চেঁচিয়ে উঠতে পারে, আমার হৃদয়ের স্পন্দন আমার কানে যেন ঢোল পেটাচ্ছিলো।

চারিদিকে ঘুটঘুটে অন্ধকার, শিখার ঘরের দরজা বন্ধ, খুব ধীরে ধীরে আমি দরজার হাতল ঘোরালাম, একটু চাপ দিতেই আস্তে করে দরজাটা খুলেগেলো। নিঃশব্দে শিখার ঘরে ঢুকলাম। বিছানার মাথার দুই ধরে দুটি জানালা দিয়ে ঘরে রাস্তার ল্যাম্পের আলো ঘরে একটু আলোকিত করে রেখেছে। সেই আলোতেই ঘরের মোটামুটি সবকিছু দেখা যাচ্ছিল। শিখা বিছানার উপর চিৎ হয়ে শুয়ে ছিল, ওর মাথাটা অল্প একটু একদিকে কাৎ হয়ে হেলে পড়েছে। ওর কালো চুল মাথার চারিদিকে এলোমেলো ভাবে ছড়ানো। আমি বিছানার বা দিকটার দিকে এগিয়ে গেলাম, এবং হাটু গড়ে বিছানার পাশে বসলাম।

ডবল বেড খাটের একটু বা দিক ঘেঁষে শিখা শুয়ে ছিল, ওর গায়ে পাতলা একটা চাদর, ওর পা থেকে গলা অব্দি ঢাকা। আমি ওর ফর্সা গাল, ওর থুতনি, বোজা চোখ দুটি, ওর মুখশ্রী, ওর কালো চুল, দেখতে পারছিলাম। চাদরের তলায়, আমি ওর বুকের ওঠা নামা প্রতি নিঃস্বাস প্রস্বাস এর সাথে দেখতে পারছিলাম। আমি খাটের পাশে, মেঝের উপর বসে রইলাম। নিজেকে ঠান্ডা করতে হবে, নিজের চাপা উত্তেজনা থেকে মুক্তি পেতে জোরে জোরে হাসতে ইচ্ছে করছিলো। কোনো রকম শান্ত হবার চেষ্টা করছিলাম। শিখা তখনো কোনো নাড়াচাড়া করে নি।

মিনিট পাঁচ ঐ ভাবে থেকে আমি আবার হাঁটুর উপর ভর দিয়ে বসলাম। আস্তে করে খাটের উপর হাত রেখে শিখার আরো কাছে, নিজের শরীর টা ঝুকে এগিয়ে নিলাম। শিখার কানের কাছে আমার মুখটা রেখে, কথা বলতে যাবার মুহূর্তে, আমার পুরোনো স্মৃতি গুলো সব মনে পড়তে লাগলো, অন্ধকার, উষ্ণতা ওর চুলের ছোয়া, ওর শ্বাস প্রশ্বাস, ওর গায়ের গন্ধ …….

ফিসফিস করে ওর কানের কাছে আমি বলতে শুরু করলাম, “তোমার এখন ঘুম পাচ্ছে,” অল্প একটু থেমে, ওর দিকে ভালো করে নজর রেখে আমি বলে গেলাম, “তোমার এখন ঘুম পাচ্ছে …. আমি দশ পর্যন্ত গুনবো, আর দশ গোনা হলে পরে তুমি আমার বশে আসবে, তুমি সম্মোহিত হয়ে যাবে।”

আমার সারা শরীরে একটা কম্পন সৃষ্টি হচ্ছিলো, মনে চিন্তা উঠছিলো যদি কোনো গোলমাল হয় তাহলে …. শিখা মাথাটা উল্টো দিকে একটু কাৎ করলো, একটু নড়েচড়ে বিছানার আরো একটু বা দিকে এসে, আবার আমার দিকে মাথাটা ঘুরিয়ে দিলো আগের মতো, চোখ দুটো তখনো বোজা। আমি ফিসফিস করে আবার ওর কানের কাছে মুখ রেখে বললাম, “তোমার ঘুম পাচ্ছে … এক ….. দুই ….. তিন …. চার .... পাঁচ ….. তুমি এখন সাংবেশিক মোহগ্রস্ত অবস্থায় পৌঁছে যাচ্ছ …..” আমি যেন অল্প একটি হাসির রেখা ফুটে উঠতে দেখলাম শিখার ঠোঁটে, কে জানে, “ছয় …. সাত …. আট …. নয় …. দশ, তুমি এখন ঘুমিয়ে পড়েছো, পুরোপুরি গভীর ঘুমে। আমার কথা শুনতে পারছো?” শিখা কোনো উত্তর দিলো না, যেমন শুয়ে ছিল, তেমনি পরে রইলো, কোনো প্রতিক্রিয়া ই দেখতে পেলাম না। “আমার কথা শুনতে পারছো?”

শিখা অল্প একটু নড়ে শুলো, খুব অল্প ….. খুব ক্ষীণ গলায় বললো, “হ্যা।” শিখা ঘরের ছাতের দিকে মুখ করে কথাটি বললো, যেন আমাকে নির্দিষ্ট করে না।

আমি এবার একটু সাহস পেয়ে বললাম, “তোমার কাল সকালে ঘুম থেকে উঠে আজ রাতের কথা কিছু মনে থাকবে না, কিন্তু তোমার মনে থাকবে যে তোমাকে আমি যা যা বলবো তাই করতে হবে। যদি ঠিক মতন বুঝতে পেরে থাকো, মাথা নাড়ো।"

শিখা ধীরে ধীরে মাথা নাড়লো। আমি লক্ষ করলাম শিখার নিঃস্বাস বেশ তাড়াতাড়ি পড়ছে।

“ঘুম থেকে না উঠে আমাকে উত্তর দাও, তুমি কি পরে আছো?” আমি জিজ্ঞেস করলাম।

ক্ষনিকের বিলম্বের পর শিখা ফিসফিস করে উত্তর দিলো, “একটি পাজামা।”

আবার কিছুক্ষন চুপ চাপ, আমি আবার কথা বলতে যাবো ঠিক তখন আমি শুনতে পেলাম শিখা ফিসফিস করে বলছে, “আর একটি টপ।”

আমি জিজ্ঞেস করলাম, “তুমি কি প্যান্টি পরে আছো?”

উত্তর পেলাম, “উম… হ্যা, তবে ব্রা পড়ি নি।”

“তুমি কি আজ রাত্রে শোবার আগে নিজের যোনিতে আঙ্গুল দিয়ে খেলা করেছো?”

“হ্যা।”

“তুমি কি চরম তৃপ্তি লাভ করে নিজের রস খসিয়েছে?”

“হ্যা – তবে, আমি তার আগেও চরম তৃপ্তি লাভ করেছিলাম, শোবার আগে।”

“কখন?” আমি জিজ্ঞেস করলাম।

“সন্ধ্যার সময়, বসার ঘরে, যখন আমি টিভি দেখছিলাম তখন।” শিখা উত্তর দিলো।

“সন্ধ্যার সময় তুমি কি নিজের আঙ্গুল দিয়ে করেছিলে?”

“না, আমাকে আমার দুষ্টু দাদা সাহায্য করেছিল।”

“তুমি কি তোমার দাদা কে তোমার গুদ ছুঁতে দিয়েছিলে?”

“হ্যা, আমি দিয়েছিলাম।”

আমি বুঝেত পারছিলাম শিখার কোমর একটু একটু নড়ছিলো। চাদরের নিচে শিখার হাত দুটো আস্তে আস্তে নড়ছিলো।
শিখার কানে এবার আমি ফিসফিস করে বললাম, “কাল, তোমার শরীরের বিভিন্ন জায়গায় আমি ছোবো, দিনের বিভিন্ন সময়,” আরো বললাম, “অনুপযুক্ত এবং অভদ্র ভাবে। কিন্তু তুমি সে সবের কোনো ব্রুক্ষেপ করবেনা যখন আমি তোমাকে ছোঁব, এবং আর একটা কথা, তুমি কাল রাত্রে শোবার সময় বিনা কোনো কাপড় চোপড় পরে শোবে, কোনো ব্রা, প্যান্টি, পাজামা বা টপ পড়বে না। মনে থাকবে তো কথাটি?”

শিখা তার মাথাটা অল্প একটু নাড়িয়া শুলো, তার ফলে, ওর ঠোটটা আমার গাল ছুঁয়ে, ওর মুখটা আমার কানের কাছে নিয়ে আসলো। আমি ওর গরম নিঃস্বাস অনুভব করতে পারছিলাম।
শিখা বললো, “হ্যা, মনে থাকবে … ‘অনুপযুক্ত এবং অভদ্র’ বলতে তুমি কি বোঝাচ্ছ?”

যে আবেগে ভরা শুরে শিখা কথাগুলো বললো, তাতে আমি বিস্মিত হলাম। ওর ঠোঁট দুটো আমার কানে ছুঁয়ে ছিল, মনে হলো ফোলা ফোলা আর একটু ভিজে, আমি ওর গরম নিঃশ্বাসের তাপ পাচ্ছিলাম। বললাম, “আমি তোমাকে দেখাচ্ছি, আমি কি বোঝাতে চাই, অল্প একটু দেখাচ্ছি।”

আর আমি আমার হাত টা ঢুকিয়ে দিলাম চাদরের তলায়, ওর গরম শরীরের দিকে। আমি ওর পেটে হাত রেখে হাত টা ওর পাজামার ভিতর গলিয়ে দিলাম, ওর প্যান্টির উপর, ঠিক ওর গরম গুদের উপর। শিখা পা দুটো সামান্য ফাক করলো, পিঠটা যেন টানটান করে দিলো, ওর চোখ দুটো বোজা কিন্তু মুখটা হা হয়ে গিয়েছে কিন্তু কোনো কথা বললোনা। ওর যোনির ঠোঁট দুটো যেন ফুলে আছে, প্যান্টিটা ভিজে গিয়েছে। আমি আমার আঙ্গুলটা ওর গুদের মাঝখান থেকে ডোলে, পোঁদ এর দ্বার পর্যন্ত নিয়ে গেলাম।
শিখার কানের কাছে আমার মুখটা নিয়ে ওর গালে আমার গাল ঠেকিয়ে বললাম, “ঠিক এই রকম কিছু একটা হবে।”

“ওহ...ওহ...আচ্ছা,” বলে শিখা মুখটা উল্টো দিকে ঘুরিয়ে নিলো।

আমি আমার আঙ্গুল টা এবার ওর পোঁদের থেকে ঘষে ওর গুদের মাঝখানে এনে ঠেলতে লাগলাম প্যান্টির উপর থেকে আর ওর কোঁটের উপর ঘষতে লাগলাম। শিখা ওর কোমরটা দিয়ে নিচের থেকে ঠেলে উপরে আমার হাতে চাপ দিলো। একটা যৌন গন্ধ নাকে আসলো। ওহ কি দারুন শিখার গন্ধ, ওর শরীরের তাপ, ওর ফাক করে রাখা পা এই আধো অন্ধকার ঘরে, আমার হাতে কোমর দিয়ে চাপ দেওয়া, আমি এই মুহূর্তটিকে হারাতে দিতে নারাজ, তাও আমি আমার আঙ্গুল সরিয়ে দিলাম ওর প্যান্টির উপর থেকে, আর আমার আঙ্গুলটা ওর তলপেট থেকে ছুঁয়ে নাভির উপরে রাখলাম।

শিখার গলার থেকে আওয়াজ বেরোলো, “উমমমম …”

“আমি এবার উল্টো ভাবে গুনবো আমার মিষ্টি সোনা শিখারানী,” আমি বলতে বলতে আমার হাত ওর টপ এর নিচে ঢাকা বুকের উপর নিয়ে গেলাম, ওর দুদু দুটোর উপর। একটা দুদু ধরে একটু টিপে, দুই আঙ্গুল দিয়ে বোটাটা ধরলাম, টের পেলাম বোটাটা শক্ত হয়ে গিয়েছে আমার হাতের ছোয়া পেয়ে।

“দশ … নয় … আট … সাত … ছয় … পাঁচ …” আমি আমার হাত ওর বুক থেকে নিচে নামিয়ে ওর পেটে নিয়ে আসলাম … আমাকে আর একবার ঐ রেশমি যোনিটিকে ছুঁয়ে দেখতে হবে …. আমি হাতটা ওর প্যান্টির ভিতর ঢুকিয়ে দিলাম, ….. ”চার … তিন …” যোনি তে আঙ্গুল ছুঁইয়ে হাতটা বের করে নিলাম ….. ”তুমি এখন তোমার সাংবেশিক মোহগ্রস্ত অবস্থার থেকে ফিরে আসবে, আর যেরকম সাধারণ ভাবে ঘুমোচ্ছিলে, তাই ঘুমোবে …. দুই …. এক।”

শিখা চুপচাপ শুয়ে রইলো তারপর ধীরে ধীরে উল্টো দিকে কাৎ হয়ে শুলো। আমিও আস্তে আস্তে শিখার ঘর থেকে বেরিয়ে আমার ঘরে ফিরে আসলাম।
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#6
শনিবার

আজ শনিবার, ঘুম থেকে উঠতে বেশ দেরি হয়ে গেলো — আশ্চর্য্য হবার কিছুই নেই যেহেতু গতকাল রাত্রে অনেক, অনেক দেরিতে আমার ঘুম এসেছিলো, প্রায় ভোর রাত্রের দিকে। ঘুম থেকে উঠেই গতকাল রাত্রের ঘটনাগুলি মনে পরে গেলো। আমি কি ঐ সব করেছিলাম ? অবিস্বাশ্য মনে হচ্ছে। হ্যা, আমি এখনো শিখার গন্ধ পাচ্ছি আমার হাতে।

আমি বিছানা ছেড়ে উঠলাম, হাত মুখ ধুয়ে, জামাকাপড় পাল্টে রান্নাঘরে ঢুকলাম। শিখা রান্নার কাউন্টার এর উপর ঝুকে আছে কনুইয়ের সাহায্যে, একটি খবরের কাগজ সামনে আর একটি চায়ের কাপ পাশে। গায়ে একটি টি-শার্ট ও একটি ঢোলাঢালা পাজামা। আমি যেন কিছুই হয়নি এমন ভাব করে ওর পেছনে এসে ওর কোমরে হাত রাখতে রাখতে বললাম, “সুপ্রভাত, কি রে, ভালো ঘুম হয়েছে?” আমার হাত এতক্ষনে ওর কোমর থেকে নেমে ওর পাঁছার উপর রেখে একটু টিপে দিলাম। শিখাও সোজা হয়ে দাঁড়িয়ে পেছনে হেলান দিয়ে আমার বুকের উপর ওর পিঠ ছুঁয়ে থাকলো আর নিজের মাথাটা আমার কাঁধে এমন ভাবে রাখলো যাতে আমাদের গাল দুটো লেগে থাকে।

“ওহ আমার ভালোই ঘুম হয়েছে, তবে অনেক স্বপ্ন দেখেছি, কিন্তু ঠিক ভাবে কিছুই মনে পড়ছেনা,” শিখা আদুরী গলায় বললো। ওর গরম নিঃস্বাস আমার কানে লাগছিলো, বুঝতে পারছিলাম আমার বাড়াটা শক্ত হয়ে গিয়েছে। শিখা তখনো আমার বুকে ওর পিঠ চেপে দাঁড়িয়ে ছিল, আমি ওর চুলের সুমধুর গন্ধ পাচ্ছিলাম। আমি আমার হাতটা আরো একটা নিচে নিমিয়ে ওর পায়ের দুই ফাঁকের মধ্যে দিয়ে ওর যোনির উপর আঙ্গুল দিয়ে খুব হালকা ভাবে নাড়াতে লাগলাম, খুব আস্তে আস্তে, প্রথমে একটা আঙ্গুল দিয়ে, তারপর দুটো আঙ্গুল দিয়ে। ভগবান, এর মধ্যেই ওর যোনির রস বেরোতে শুরু করেছে আর প্যান্টিটা ভিজিয়ে ফেলেছে। শিখা ওর কোমর টা আরো পেছনে ঠেলে দিলো। আমি নিশ্চিতভাবে বলতে পারি ও আমার ঠাটানো বাড়াটিকে অনুভব করতে পারছিলো ওর পাঁছা দিয়ে।

আমি যেমন দাঁড়িয়ে ছিলাম সেই রকমই রইলাম এবং যতটা পারি সাধারণ ভাবে বললাম, “বিশ্বাস হচ্ছে না যে আর চার দিন পর পরীক্ষা আর আমার এখনো প্রজেক্ট এর কাজ শেষ হয়নি। এখনো অনেক কাজ আর লেখা বাকি আছে।”

শিখা তার পিঠটা আমার বুকে চাপা রেখেই, মাথাটা আমার কাঁধ থেকে উঠিয়ে বললো, ”আমার এখনো সমাজবিজ্ঞানের অর্ধেক বই পড়া বাকি আছে, ঘন্টা পাঁচ – ছয় লাগবে। খুব একটা ‘শক্ত’ হবেনা।” শক্ত শব্দটির উপর জোর দিয়ে বললো। তারপর সাধারণ ভাবে বললো, “তুমি চা খাবে না? আমি তোমার জন্য ফ্লাস্ক এ রেখে দিয়েছি। আমি তোমার জন্য খুব যত্ন সহকারে আর গরম করে রেখেছি,” আর সামনের দিকে ঝুকে গেলো আর আমার আঙ্গুল গুলো ওর যোনির থেকে বেরিয়ে আসলো। শিখা আবার কনুইয়ের উপর ভর দিয়ে রান্নার কাউন্টার এর উপর ঝুকে দাঁড়িয়ে খবরের কাগজ পড়তে লাগলো। আমি ফ্লাস্ক থেকে চা নিয়ে খাবার টেবিলে বসে পড়লাম। নিকুচি করেছে, আজ তো শিখা ‘সম্মোহিত’, আমার বশে।

আমাদের দুজনারই সত্যিই প্রচন্ড পড়াশুনার কাজ বাকি ছিল, আর তাই আমাদের একত্র থাকা কম ই হয়েছে, যতটা সাধারণত হতো তার থেকে। হয়তো এটাই ভালো হয়েছিল … তা সত্ত্বেও, যখনি আমরা একত্র হয়েছি কিছু না কিছু হয়েছে।

সকালে, প্রাতঃভোজন করার সময়, শিখা খাবার টেবিলে বসে খাবার খাচ্ছিলো, সামনে তখনো খবর এর কাগজ টি পড়ছিলো, আর আমি ওর পেছনে দাড়িয়ে ওর টি-শার্টের ভেতরে ব্রা বিহীন সুন্দর দুদু দুটো দেখছিলাম। কিছুক্ষন পর ও কাগজ পড়তে মগ্ন ছিল আর আমি আমার হাত ওর টি-শার্টের ভেতরে ঢুকিয়ে ওর সুন্দর ব্রা বিহীন দুদু দুটোকে নিয়ে খেলছিলাম। দারুন লাগছিলো। শিখা কাগজ পরে চলেছিল, একদম নাড়াচড়া করে নি, শুধু বললো, “তোমার গায়ের গন্ধটা খুব ভালো।”

আমি দুদু টিপতে টিপতে উত্তর দিলাম, “আমি এখনো স্নান করি নি।”

শিখা বললো, “আমিও করিনি।”

দুপুরে খাওয়া দেওয়ার পর শিখা লম্বা সোফার উপর বসে ছিল, ওর পিঠ সোফার এক প্রান্তের একটি হাতলের উপর হেলান দেওয়া, একটি পা সোফার পাশে নিচে ঝোলানো অন্য পা লম্বা লম্বি ভাবে সোফার উপর রাখা। আমিও একি সোফাতে বসে, শিখার দিকে মুখ করে, অন্য প্রান্তের হাতলের উপর পিঠটা রেখে হাঁটুদুটোকে সোফার উপর একটু ভাজ করে আরামে বসে ছিলাম।

আমি সাধারণ কথাবাত্রা করছিলাম, বললাম, “এখন পর্যন্ত আমি মাত্র দুই পাতা লিখে উঠতে পেরেছি। আমাকে কোনোক্রমে পাঁচটি অধ্যায়ের সারমর্ম চার পাতায় নামাতে হবে। আমার কোনো ধারণাও নেই কি করে করবো।” কথা বলতে বলতে আমি আমার ডান পাটা সোজা করে শিখার দুই পায়ের ফাঁকে ওর উরুসন্ধিতে রাখলাম আর আমার পায়ের গোড়ালি দিয়ে চাপ দিয়ে ঘষতে লাগলাম।

মুহূর্তের জন্য শিখা বড় বড় চোখ করে আমার পায়ের দিকে তাকিয়ে সাধারণ হয়ে আমার চোখে চোখ রেখে ওর সেই মোহিনী দৃষ্টি দিয়ে এমন ভাবে তাকালো যেন কিছুই হয়নি। কোমরটা একটু আমার পায়ের দিকে ঠেলে বসলো। ওর মুখে একটু লাজুক লাজুক ভাব ফুটে উঠলো। আমি বুঝতে পারছিলাম যে ওরও যৌন উত্তেজনা বাড়ছে।

আমার কথার জবাবে বললো, “আমাদের এমন এমন সব জিনিষ পড়তে হয়, উঃ .. কার্ল মার্ক্স সম্বন্ধে এখনো পড়তে হয় …. মানে আমি জানি যে সমাজবিজ্ঞানের পরিপেক্ষিতে ওর অবদান প্রচুর, কিন্তু আমাদের ওনার রাজনীতির মধ্যেও আর … উম্ম ….” আমি তখনো ওর যোনির উপর আমার পা ঘোষছিলাম আর শিখার চোখ দুটো বুঝে আসছিলো, নিঃস্বাস জোরে জোরে পড়ছিলো, ” আর … উম্ম ওহ … আমি কি .. বলছিলাম যেন …. ওহ .. সব ভুলেও গিয়েছি …” বলতে বলতে শিখা চুপ করে গেলো আর আমার দিকে ওর কালো হরিণী চোখ দিয়ে আমার দিকে তাকিয়ে নিজের কোমর দিয়ে পাল্টা চাপ দিতে লাগলো আমার পায়ে।

এটা সত্যিই একটা অপূর্ব বুদ্ধি বের করেছি। আমি একজন প্রতিভাশীল বেক্তি। দু চারবার আমাদের হল ঘরে আসা যাওয়ার পথে আমাদের দেখা হয়েছে আর সেই সুযোগে আমি শিখার কাঁখে, ওর দুদুর উপর, পিঠে, পাঁছার খাঁজে আমার হাত বুলিয়েছি। শিখা সারাদিন সাধারণ ভাবেই নিজের কাজ করে গিয়েছে।

রাত্রে খাওয়া দেওয়ার পরেও আমরা নিজেদের পড়াশুনো নিয়ে ব্যাস্ত ছিলাম
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#7
শনিবার রাত্রি

সারাদিন পড়াশুনা করে ভীষণ ক্লান্ত লাগছিলো, তাই অন্য দিনের তুলনায় তাড়াতাড়ি শুয়ে পড়লাম। শোয়ার আগে ঘড়িতে এলার্ম দিতে ভুললাম না। যদি বোকার মতন ঘুমিয়ে পড়ি আর ভোরবেলার আগে না উঠতে পারি, তাই রাত একটার এলার্ম দিয়ে রাখলাম, ঘুমিয়ে ও গেলাম। আমি সত্যিই খুব ক্লান্ত ছিলাম। তাও ঘড়ির এলার্ম এর দরকার পড়লো না। রাত একটা বাজার দশ মিনিট আগে আমার ঘুম ভেঙে গেলো। উঠে দাঁড়ালাম। ঘড়ির এলার্মটি বন্ধ করলাম।

পরনে পাজামা আর গেঞ্জি ছিল, ঐ অবস্থাতেই শিখার ঘরের দিকে এগোলাম। আমি খুব সন্তর্পনে শিখার ঘরের দরজা খুলে ওর ঘরের মধ্যে ঢুকলাম। শিখা গত কাল রাত্রের মতনই একই ভঙ্গিতে, খাটের বাদিক ঘেঁষে, চাদর গায়ে দিয়ে ঘুমিয়ে ছিল। আমি ওর পাশে গিয়ে দাঁড়ালাম, একটু ঝুকে, আমার মুখটা ওর কানের কাছে নিয়ে, গতকালের মতন একি মন্ত্র পরে ….. শিখাকে ‘সম্মোহিত’ করলাম। তারপর আমি শিখাকে প্রশ্ন করলাম, “তুমি এখন কি পরে আছো?”

“আমি এখন একদম কিছু পরে নেই।”

“ওহ, তুমি কি যৌন উত্তেজিত হয়ে যোনির রসে ভীজে আছো?”

“আমি আজ সারাদিন ই যৌন উত্তেজিত ছিলাম।”

“আজ সারাদিন কি হয়ে ছিল?”

“উম উঃ ... আমি লেখাপড়া করেছি সারাদিন, আর তা ছাড়া সে রকম কিছু মনে পড়ছে না যেটা ‘অনুপযুক্ত এবং অভদ্র’।” শিখার ঐ ‘অনুপযুক্ত এবং অভদ্র’ কথাটি বলার কায়দাটি আমার খুব ভালো লাগলো।

“তাই নিয়ে কি খুব চিন্তা করছিলে?” বলতে বলতে আমি আমার ডান হাত চাদরের তলায় ঢুকিয়ে, শিখার পেটের উপর হাত বুলিয়ে ওর কোমর হয়ে ওর বা উড়ুর উপর নিয়ে গেলাম এবং ওর যোনির উপর ওর কোঁকড়ানো খুব সামান্য রেশমি চুল ছুঁয়ে ওর ডান উড়ুর উপর আমার হাতটা নিয়ে আসলাম।

শিখা উত্তর দিলো, “হ্যা।”

আমি ততক্ষনে ওর যোনির উপর হাত নিয়ে গিয়ে, দুই আঙ্গুল দিয়ে ওর ফোলা ফোলা যোনির ঠোঁট দুটোকে ফাক করে রাখলাম। শিখা কোনো আওয়াজ না করে চোখ বন্ধ অবস্থায় মুখটা ‘হা’ করে পরে রইলো। আমি ফিস ফিস করে বললাম, “আজ তুমি খুব বাধ্য মেয়ে ছিলে, খুব ভালো মেয়ে, তোমাকে একটা পুরস্কার দেয়া দরকার।”

শিখা বললো, “তাই বুঝি ....”

আমি ওর গায়ের উপর থেকে চাদরটা সরিয়ে দিলাম। আধা অন্ধকারে, রাস্তার যেটুকু আলো জানালা দিয়ে ঘরে ঢুকে অল্প অল্প ঘরটিকে আলোকিত করেছিল, তাতেই দেখতে পেলাম শিখার সম্পূর্ণ নগ্ন শরীরটা। ঐ অল্প আলোতেও মনে হচ্ছিলো যেন শিখার শরীর উজ্বল, অল্প অল্প আলো শরীরের বিভিন্ন অংশে পরে সেই জায়গাগুলো যেন আরো উজ্বল করে তুলেছে। আমি এবার বিছানার উপর উঠে, ওর দুই পায়ের ফাঁকের মধ্যে ঢুকে, উবুড় হয়ে, ওর গুদের কাছে মাথাটা রেখে শুলাম। পা দুটো ছড়ানো ছিল বলে ওর গুদটাও অল্প একটু ফাঁক হয়ে ছিল। একটা যৌন গন্ধ নাকে আসলো, একটা অতি সুন্দর নেশা ধরিয়ে দেওয়া গন্ধ, মন মাতানো, পাগল করে দেওয়া গন্ধ। আমি আমার গালটা ওর গুদের উপর রেখে গন্ধ টা উপভোগ করলাম। আমি সারা জীবন এই রকম ভাবে পরে থাকতে চাই। শিখা একটা হাত আমার মাথার উপর রাখলো। “ঘুমিয়ে থাকো, উঠবে না।” আমি শিখাকে ফিস ফিস করে বললাম।

আমি অনেক বার চিন্তা করেছি, বেশ কিছুদিন ধরে চিন্তাটা মাথায় এসেছে। শিখার শরীর দেখার পর, ওর শরীরে হাত দিয়ে ছুঁয়ে, ওর গন্ধ প্রাণ ভোরে শুকে, আমার খুব ইচ্ছে ওর স্বাদ পেতে। আমার মুখটা আবার ওর যোনির উপর রেখে জীভ বের করে ওর গুদ চাটতে শুরু করলাম। আমি জীভ ওর গুদের ভিতরে ঢুকিয়ে ওর প্রতিটি খাঁজ খুঁজতে লাগলাম। শিখা পা দুটো আরো ছড়িয়ে দিলো, ওর গুদের ঠোঁট দুটি যেন কেঁপে কেঁপে উঠছিলো। আমার জিভের ছোয়া পেয়ে ওর গুদের কোট টি একটি ছোট আঙুলের মতন হয়ে গেলো আর আমি ওর কোটে ঠোঁট দিয়ে ধরে চুষতে লাগলাম। শিখা কোঁকিয়ে উঠলো, প্রজন্ড জোরে জোরে নিঃস্বাস নিতে শুরু করলো আর গলা দিয়ে গোঁঙাতে লাগলো।

শিখা ওর একটি হাত দিয়ে আমার মাথা চেপে ধরলো আর কোমর উঠিয়ে আমার মুখ, নিচ থেকে চাপ দিতে লাগলো। আমি ওর গুদ চাটতে চাটতে, ওর মুখের দিকে তাকালাম, ওর মাথা একদিকে কাৎ করে রেখেছে, মুখটা খুলে জোরে জোরে নিঃস্বাস নিচ্ছে, অন্য হাত দিয়ে বালিশটা চেপে রেখেছে। আমি আবার নিজের নজর ওর গুদ চাঁটার দিকে দিলাম, জীভ দিয়ে ওর গুদ ও কোট চেটে যাচ্ছিলাম উপর থেকে নিচে, নিচ থেকে উপরে। শিখা নিচ থেকে উপরে কোমর দুলিয়ে আমার সাথে তাল মিলিয়ে যাচ্ছিলো। বিড়াল যেমন পাত্র ভরা দুধ পেলে চুক চুক করে আনন্দের সাথে চেটে পুঁটে খায়, আমিও ঠিক সেইরকম ভাবে শিখার গুদ চেটে পুটে খাচ্ছিলাম, ওর গুদের রস আমার ঠোঁট বেয়ে, থুঁতনিতে গড়িয়ে পড়ছিলো। শিখা যখন কোমর উঠিয়ে, হাত দিয়ে আমার মাথা ওর গুদের উপর চেপে ধরছিল, আমার নিঃস্বাস নিতে কষ্ট হচ্ছিলো। আমি এবার ওর কোট টা চুষতে শুরু করলাম আর ওর গুদের মধ্যে আমার একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। শিখার নিঃস্বাস আরো গভীর হতে শুরু করলো আর ও আমার মাথার চুল ধরে টানতে লাগলো। আমি জিজ্ঞেস করলাম, “তোমার পুরস্কার টি পছন্দ হয়েছে?”

আওয়াজ পেলাম, “হাআআআঃ হওঁওঁওঁওঁ, হাআআআঃ।”

আমি আমার আঙ্গুল ওর গুদের ভেতর গোল গোল ঘোরাতে লাগলাম আর ওর গুদের কোট টা চুষে গেলাম। ওর গুদের রসের স্বাদ ও গন্ধ আমাকে মোহিত করে পাগল করে দিচ্ছিলো। শিখা আমাকে কোনো বাধা দিচ্ছিলো না, আমি ওর শরীর নিয়ে ইচ্ছে মতন খেলতে পারছি। আমার কোনো তারা ছিল না, হাতে সময় ই সময়।

শিখা এবারে মাঝে মাঝে জোরে জোরে আওয়াজ করতে লাগলো, একটু একটু চেঁচিয়ে ওঠা, আর আমার চুল মুঠো করে ধরে টানতে লাগলো, যেন টেনে আমাকে তুলতে চায়, আমার পিঠের গেঞ্জিটা অন্য হাত দিয়ে খেমছে ধরে টেনে, বললো, “ঘুরে যাও, আমি তোমাকে আমার দিকে চাই, ঘোরো আমার দিকে।” ওর গলার স্বর অদ্ভুত, অচেনা চাপা চাপা গলা।

আমি শিখার দিকে তাকিয়ে, আমার পাজামা খুলে ফেললাম আর বললাম, “ঠিক আছে, দেখছি তুমি এখন আরো বড় উপহার চাও।”

আমি ঘুরে শুলাম, যেমনটি ও চেয়ে ছিল, আমার পা ওর মাথার দিকে, আমার মাথা ওর পায়ের দিকে। “হ্যা, আজ আমি সারাদিন খুব ভালো এবং বাধ্য মেয়ে হয়ে ছিলাম,” শিখা বললো।

আমি সম্মত হলাম, “হ্যা, তুমি আজ আমার বাধ্য ভালো মেয়ে হয়ে ছিলে।”

আমি আমার হাটু দুটো শিখার কাঁধের দুপাশে রেখে, আমার এতক্ষন ধরে শক্ত হয়ে থাকা ঠাটানো বাড়াটা শিখার মুখের কাছে ধরলাম। শিখা এক হাতে আমার বাড়াটা ধরে মুখের মধ্যে ঢুকিয়ে দিলো, যেন একটা বন্যভাব ওর আচরণে। শিখা আমার বাড়াতে দাঁত দিয়ে একটু কামড় বসলো। সঙ্গে সঙ্গে আমি বললাম, “আস্তে, সাবধান।”

একটু অনভিজ্ঞের মতো হাসি দিয়ে বললো, “ওহ, সরি,” আর আমার বাড়াটা চুষতে লাগলো।

“খুব খিদে পেয়েছে?” আমি জিজ্ঞেস করলাম।

“প্রচন্ড,” শিখা উত্তর দিলো।

আমি আবার শিখার গুদে মুখ দিয়ে চাটতে লাগলাম, তবে এবার উল্টো দিক থেকে। শিখাও আবার নিজের কোমর উপর নিচ করে দোলাতে লাগলো। আমিও কোমর দিয়ে চাপ দিয়ে আমার বাড়া শিখার গরম, ভেজা মুখে ঢোকাতে আর বের করতে শুরু করলাম। আমি প্রচন্ড ভাবে উত্তেজিত হয়ে পড়েছিলাম, বুঝতে পারছিলাম আর বেশিক্ষন বীর্য্যপাত ধরে রাখতে পারবো না। তবে শিখা অনভিজ্ঞ হবার কারণে মাঝে মাঝে আমার বাড়ার উপর দাঁত বসিয়ে দিচ্ছিলো বলে হয়তো এতক্ষন নিজের বীর্য্য ধরে রাখতে পেরেছি। শিখা এই ভাবে কামড়ালে হয়তো আরো কিছুক্ষন ধরে রাখতে পারবো। আমরা ঐ ভাবেই শুয়ে, চেটে পুঁটে, কামড়ে দিয়ে, চুষে, হাত দিয়ে ঘষাঘষি করে আর সারা শরীর ডলাডলি আর খামচে ধরে, একে ওপর কে আনন্দ দেবার চেষ্টা করছিলাম। শিখা ওর একটা আঙ্গুল আমার পোঁদের মধ্যে ঢোকাবার চেষ্টা করছিলো। এবার আমি বুঝতে পারলাম আর আমি ধরে রাখতে পারবো না, আমার বীর্য্য বের হবার সময় হয়ে গিয়েছে।

কাঁপা কাঁপা গলায় বললাম, “আঃ, শিখা …. আমি আর পারছি না, সব বেরিয়ে যাবে ….. আমার গরম বীর্য্য …. গরম ক্ষীর চাই কি? তাহলে তৈরি হও, এখনই দেব।

শিখার গলা দিয়ে শুধু আওয়াজ বেরোলো, “মমমম …..”, মুখের মধ্যে বাড়াটাকে আরো জোরে জোরে চুষতে শুরু করলো।

আমিও আমার জীভ দিয়ে আরো জোরে জোরে শিখার গুদ চাটতে লাগলাম, হাত দুটো দিয়ে ওর জাং চেপে আরো পা দুটোকে ফাক করে ধরলাম। আমরা দুজনেই প্রচন্ড ভাবে ঢেউ খেলার মতন বিছানায় নড়ছিলাম, উপরে উঠছিলাম, নিচে পড়ছিলাম, উপরে, নিচে। আর পারলাম না ধরে রাখতে, আমার বীর্য্য, ফোয়ারার মতন ঝিলিক ঝিলিক করে বেরিয়ে, শিখার মুখ ভরতে শুরু করলাম। বুঝতে পারছিলাম আমার গরম বীর্য্য শিখার মুখের মধ্যে উপচে পড়ছে আর আমি চিন্তা করছিলাম হয়তো ওর মুখ থেকে গলিয়ে বেয়ে গড়িয়ে পড়ছে। আমার সারা শরীর বয়ে যেন একটা বিদ্যুত ছোটা ছুটি করছিলো, আমি কিছুই দেখতে পারছিলাম না, চোখ বন্ধ, তাও মনে হচ্ছিলো তীব্র আলোর একটি রশ্মি যেন মাঝে মাঝে পড়ছে।

আমার হাতের বাঁধন শিথিল হয়ে গেলো আর ঠিক তখন শিখা পা দুটো উঠিয়ে আমার মাথা চেপে কোমর উঠিয়ে, হাপাতে হাপাতে, একাধিক বার চেঁচিয়ে উঠলো। আমি বুঝতে পারলাম শিখা জোরে জোরে কোমর উঠিয়ে আমার মুখের উপর নিচের থেকে চেপে ধরছে। শিখা পরম তৃপ্তি পেয়ে ওর গুদের রস ছাড়লো, শিখার গুদের সুস্বাদু মিষ্টি রস সব আমার মুখে পড়লো আর আমি জীভ দিয়ে চেটে পুটে নিলাম।

তারপর সব শান্ত …..। আমরা দুজন জাপটা জাপটি করে একটা জট পাকানো স্তূপাকার এর মতন বিছানার উপর পরে রইলাম। বিছানায় শুধু চুল, ঘাম, বীর্য্য, গুদের রস, চামড়া, গরম একটা তাপ, আমাদের জট পাকানো স্তূপাকার শরীর। সেখান কোনো ভূতকাল বা ভবিষৎ ছিলোনা। আমার কোনো ধারণাই ছিলোনা আমি কোথায়।

যখন একটু ধাতস্ত হলাম, একটু আমাদের শ্বাস প্রশ্বাস সাধারণ অবস্থায় ফিরে এলো, আমি তখন অন্যমনস্ক ভাবে শিখার গুদ চেটে চলে ছিলাম, আমার নাক তখন শিখার দুই পায়ের ভেতর। আমি নড়তে পারছিলাম না, আর শিখা নিজের গুদ ঝটকা দিয়ে আমার মুখ থেকে সরাবার চেষ্টা করছে। “আঃ, প্রচন্ড স্পর্শকাতর,” শিখা বললো, আমার থেকে সরে গিয়ে।

এর এক দুই মিনিট পর আমি আস্তে উঠে শিখার পেট এবং ওর দুধে হাত বোলাতে লাগলাম। তার পর ওর পেটে মাথা কাৎ করে রেখে শুয়ে পড়লাম, আর শিখা ওর হাত দুটো দিয়ে আমার মাথাটা জড়িয়ে ধরলো। “দারুন হলো,” শিখা বললো।

আমিও বললাম, “অবিশ্বাস্য।”

“সবটাই ….. কিন্তু …….” বলে শিখা চুপ করে গেলো।

আমিও কিছু বললাম না, চুপ চাপ শুয়ে থাকলাম কিছুক্ষন, তারপর ঘরের ছাদের দিকে তাকিয়ে ফিস ফিস করে বলতে শুরু করলাম, “এখন আমি তোমাকে তোমার সম্মোহিত ঘুম থেকে ওঠাব …. দশ থেকে উল্টো ভাবে এক পর্যন্ত গোনা হলেই …”

শিখা জোরে জোরে হাসতে শুরু করলো আর আমার পিঠে ঘুষি মারতে লাগলো, খুব জোরে না, খেলার ছলে।

“দশ … নয় …. আট …. সাত …..”

শিখা শুয়ে শুয়ে আমাকে ধাক্কা দিয়ে বললো, “বেরোও তুমি,” আর আবার আমাকে আর একটা ঘুষি মারার চেষ্টা করলো, আমি ওর নাগালের বাইরে সরে গেলাম। শিখা হাসতে হাসতে বললো, “তুমি আজ ভীষণ অসভ্যতামি করেছো। হে ভগবান, দেখো বিছানার অবস্থা, আর আমরা …”

আমি বললাম, “তার মধ্যেও ভালো অংশ ছিল, তাই না ?”

“তা সত্যি, তাও খারাপ।”

আমি উঠে, চাদরটা নিয়ে শিখার শরীর এর উপর ঠিক ঠাক করে রেখে, ওর পাশে গিয়ে, ঝুকে আলতো ভাবে ওর ঠোঁটে একটা চুমু খেলাম। শিখা দুই হাত আমার গলার উপর রেখে, ঠোঁট দুটো একটু ফাক করে নিজের মুখটা এগিয়ে দিলো। আমাদের ঠোঁট একত্র হলো, আবার আমরা চুমু খেতে লাগলাম, একে অপরের মুখে জীভ ঢোকাতে লাগলাম। দুজনে দুজনার মাথা ধরে গালে গাল লাগিয়ে, আবার চুমু খেলাম, আরো চুমু।

“তোমাকে নিয়ে যে আমি কি করবো ……” শিখা আমার মাথা ধরে ওর মাথার সঙ্গে চেপে ধরে, আমার চোখে চোখ রেখে বললো, ”তুমি আমার সব থেকে প্রিয় ব্যক্তি।”

“মনে থাকে যেন, আজ রাতের কথা তোমার আর মনে থাকবে না,” আমি বললাম আর শিখা হেসে আমাকে ধাক্কা দিয়ে দূরে সরালো। হাসতে হাসতেই বললো, “আমি মনে রাখবো।”
[+] 2 users Like dgrahul's post
Like Reply
#8
অপেক্ষা

নিজের ঘরে ফিরে ক্লান্তিতে ঘুমিয়ে পড়েছিলাম। ঘুম ভাঙলো সকাল আটটা নাগাদ। গত কাল রাতের কথা মনে পরে গেলো, কাল রাতের পর আমি নিশ্চিন্ত ছিলাম, আমাদের খেলা নতুন মাত্রায় পৌঁছবে। আমি উঠে হাতমুখ ধুয়ে, রান্নাঘরে গিয়ে দেখি শিখা জল খাবার তৈরি করছে। আমি পেছন থেকে ওকে জড়িয়ে ওর ঘাড়ে একটা চুমু খেলাম। শিখা গম্ভীর হয়ে আমাকে বললো, “খাবার টেবিলে বসো গিয়ে, কথা আছে।”

আমি খাবার টেবিলে বসলাম। শিখা আমাকে খাবার দিয়ে, নিজের খাবার নিয়ে আমার পাশে না বসে টেবিলের উল্টো দিকে, আমার সামনে বসলো। আমি শিখার মুখের দিকে তাকিয়ে রইলাম, কি হয়েছে বোঝার চেষ্টা করছিলাম। আমি কি গত কাল রাত্রে নিজের মাত্রা ছাড়িয়ে গিয়েছিলাম? তখন তো শিখা কোনো বাধা দেয়নি। তবেকি সকালে উঠে ওর মনে কোনো দ্বিধা বা অন্যায় বোধ এসেছে? এই সব চিন্তা করতে করতে জলখাবার খেলাম।

দুজনেই চুপচাপ। খাবার শেষ করে, শিখা আমার দিকে তাকালো, কিছুক্ষন চুপ করে থেকে বললো, “তোমাকে একটা কথা বলবো, আমরা দুজনে অনেক খেলা খেলেছি, আমি খেলাগুলো খেলে আনন্দ পেয়েছি, কিন্তু আপাতত আমি আর খেলাগুলোকে নতুন কোনো মাত্রায় এগিয়ে নিয়ে যেতে চাইনা। আমার মনে হয় আমি তার জন্য তৈরি নই। তাই তোমাকে বললাম, একটু আমাকে সময় দাও, ধৈর্য্য ধরে থাকো, সময় হলে আমি নিজে তোমাকে ঠিক জানাবো। তোমাকে আমি বিশ্বাস করি, আর এই বিশ্বাসের জোরেই আমি জানি তুমি আমার উপর কোনো জোর খাটাবেন। তোমার হয়তো অনেক আশা আকাংক্ষা আমি ভেঙে দিলাম, সেই জন্য আমি দুঃখিত।”

আমি উঠে শিখার পাশে গিয়ে ওকে একহাতে জড়িয়ে বললাম, “দূর পাগলী, তোকে আমি ভালোবাসি, তোকে কি আমি কখনো দুঃখ দিতে পারি, আমিও তো আমাদের খেলাগুলো তোর সাথে খেলে ভীষণ আনন্দ উপভোগ করেছি। তোর কোনো ভয় নেই, তুই যা বলবি তাই হবে, আমি কথা দিলাম।”

শিখা ঘুরে বসে আমাকে তার দুই হাত দিয়ে জড়িয়ে ধরলো।

পরীক্ষা শেষ হয়ে গেলো, আমরা দুজনে আরো একত্র হয়ে একে অপরের সাথে সময় কাটাতে লাগলাম। এই এগারো মাস হলো আমি বাড়ি ফিরেছি, কিন্তু এই এগারো মাসে আমার আর শিখার মধ্যে এমন একটা বন্ধন তৈরি হলো যার কোনো বর্ণনা করা যায়না। এখন আমরা সকালে একসঙ্গে বাথরুম ব্যবহার করতাম। শিখা প্যান্টি পরে বেসিনের আয়নার সামনে দাঁত মাজছে আর আমি কমোডে বসে মল ত্যাগ করছি …… বা ঝর্ণার তলায় স্নান করছি, মাঝে মাঝে হয়তো দুজনে একসঙ্গে ঝর্ণার তলায় স্নান করতাম, ‘জল বাঁচাবার জন্য’।

যদিও আমরা এক ঘরে শুতাম না, তাও আমাদের অন্যজনার ঘরে ঢুকতে কোনো বাধা ছিলোনা। সাধারণত শিখা সকালে উঠে রান্নাঘরে গিয়ে চা করতো যাবার সময় আমাকে ডেকে দিতো, আর আমি উঠে রান্না ঘরে গিয়ে পেছন থেকে ওকে জড়িয়ে ওর পিঠে চুমু খেতাম। শিখাও ঘুরে আমার ঠোঁটে, গালে, বা গলায় চুমু খেয়ে চা দিতো। মাঝে মাঝে সকালে আমি আগে উঠলে চা করে, খবরের কাগজ নিয়ে, শিখার ঘরে ঢুকে, ওর বিছানায় ওর চাদরের মধ্যে ঢুকে ওর সারা গায়ে হাত বুলিয়ে ওকে ঘুম থেকে উঠাতাম, ওর কপালে, চোখে আর নাকে চুমু খেয়ে ওকে চা খাওয়াতাম আর ও কাগজ নিয়ে পড়তো। পুরো বাড়িটা আমাদের কবজায় ছিল।

আমরা যদি সোফার উপর পাশাপাশি বসে টিভি দেখতাম, আমি আমার হাত ওর প্যান্টের মধ্যে ঢুকিয়ে দিতাম, আর শিখা প্যান্টের বোতাম এবং চেইন খুলে দিত আমার জন্য, নিজের পা দুটোকে একটু ফাক করে আরো আমার গায়ের মধ্যে চেপে বসতো, কিছু বলতে হতো না। বিপরীতক্রমে, কোনো কোনো দিন সকালে আমার ঘুম ভাঙতো শিখার উষ্ম ভেজা মুখের তাপ আমার বাড়ার উপর অনুভব করে। শিখা আমার বাড়া চুষে, আমার বীর্য্য বের করে সম্পূর্ণ গিলে ফেলতো আর চেটে আমার বাড়া পরিষ্কার করে আমাকে ঠোঁটের উপর চুমুর পর চুমু খেত আর বলতো, “আজ সকালে আমার একটু ভিটামিন এর দরকার পড়েছিল।”

ওর শরীরের রূপে আমি একদম পাগল ছিলাম, ওর পাঁছার গঠন যেন নিখুঁত আর আমি ওর পাঁছা দুটোকে ভালোবাসতাম। অনেকদিন এমনো হয়েছে যে শিখা রান্না ঘরে দাড়িয়ে কোনো কাজ করছে আর আমার সাথে কথা বলছে, পরনে ওর একটি গাউন, আর আমি ওর পেছনে বসে ওর গাউনের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে ওর এই নিখুঁত পাঁছা দুটো কে আমার আঙ্গুলগুলো দিয়ে পুঙ্খানুপুঙ্খ রূপে পরীক্ষা করে গিয়েছি। এই ছিল আমাদের সেই অভেদ্যভাবে বন্ধ ছোট্ট পৃথিবী।

এক দিন বিকেলে, আমি একটু দেরি করে বাড়ি ফিরলাম, লাইব্রেরি তে গিয়েছিলাম। শিখা একটি গাউন পরে ছিল। হাত মুখ ধুয়ে, চা খেয়ে আমি সোফার উপর বসলাম আর ঠিক তখন শিখা এসে আমার সামনে দাঁড়ালো। আমার দিকে তাকিয়ে কি যেন ভেবে চুপচাপ নিজের গাউন এর ফিতেটা খুলে সামনের অংশ দুটি ধরে দুই হাত দিয়ে গাউন এর সামনেটা খুলে ধরলো। গাউনের নিচে শিখা একটি লাল রঙের নেট এর পাতলা ব্রা আর প্যান্টি পরে ছিল। ব্রা এবং প্যান্টির ভিতর থেকে ওর দুদু দুটো এবং ওর যোনি স্পষ্ট দেখতে পারছিলাম। যোনির উপর হালকা কালো চুলে ওকে আরো লোভনীয় ও কামনীয় করে তুলেছে। ওর ফর্সা নরম চামড়ার উপর লাল নেটের পাতলা আলোকভেদ্য ছোট্ট আবরণ, ওর পাতলা নিখুঁত কোমর, ওর কালো চুল আমাকে যেন হাতছানি দিয়ে ডাকছিলো। আমি অবাক চোখে অপলক দৃষ্টিতে শিখার সর্বাঙ্গ দেখছিলাম। শিখা বললো, “আমি তোমাকে অবাক করতে চেয়েছিলাম, মনে হয় পেরেছি।”

শিখা গাউনের সামনের অংশ দুটো তার হাত থেকে ছেড়ে দিলো। গাউনটা তার কাঁধের থেকে ঝুলে রইলো, সামনেটা তাও একটু খোলা। শিখা নিচের দিকে মুখটা করে দু পা পেছনে গেলো। আমি উঠে দাঁড়িয়ে ওর দিতে এগোতে গেলাম। ওকে আমি আমার বুকের মধ্যে টেনে ধরবো বলে।

শিখা এক পা এগিয়ে আবার পেছনে তিনপা গিয়ে, বললো, “একদম আমাকে ছুঁতে চেষ্টা করবে না। এখন না,” আর আঙ্গুল দিয়ে সোফার দিকে দেখিয়ে বলে গেলো, “যাও, গিয়ে সোফার উপর বসে থাকো, যেমন বসে ছিলে।” আমার মুখে নিশ্চই কোনো নিরাশার চিহ্ন ফুটে উঠেছিল যেটা শিখার নজর এড়ায় নি আর ও হেসে ফেললো। যে চাপা উত্তেজনা তৈরি হয়েছিল মুহূর্তের মধ্যে তা হালকা হয়ে গেলো। শিখা আবার গম্ভীর ভাবে আমার দিকে তাকিয়ে বললো, “আর হাত দুটো সোফার উপর তোমার দুই পাশে রাখো …. মম পা দুটো একটি ফাক কারো।”

আমি হেসে ফেললাম, হাতদুটো আমার পাশে রেখে, মাথাটা পেছনে হেলান দিয়ে ওর দিকে তাকিয়ে বললাম, “তুমি সাধারণত তোমার পা দুটোকে আমার জন্য ফাক করে রাখো …..”

“হয়তো সেটাই হয়েছে কাল,” বলে শিখা নিজের গাউন টা আবার ভালো করে পেঁচিয়ে নিলো, ঘরের উল্টো প্রান্তে গিয়ে নিজের গাউনটা ধীরে ধীরে খুলে কাঁধ থেকে ঝেড়ে ফেললো। কোমর দুলিয়ে খালি ঐ লাল প্যান্টি আর ব্রা পরে আমার দিকে এগিয়ে আসতে লাগলো। আমার খুব কাছে এসে ও বললো, “আমি এইটা তোমাকে দেখাতে চেয়েছিলাম, এগুলো শুধু তোমার জন্য কিনেছি ….. তোমার কেমন লাগলো, পছন্দ হয়েছেতো …..”

“তোমাকে একদম একটি অপূর্ব সুন্দর পরীর মতন লাগছে ওগো আমার মিষ্টি শিখারানী।”

ওর সেই সুন্দর অল্প রেশমি চুলের আবরণে ঢাকা যোনিটি আমার হাতের নাগালের মধ্যে, ওর ঢাসা আমের মতন দুদু দুটো আমার মুখের কাছে ঝুলছিলো, আমি হয়তো আমার হাত একটু নাড়িয়েছিলাম, ওকে ছুঁয়ে দেখবার জন্য, কিন্তু তার আগেই শিখা রাগত স্বরে বললো, “হাতদুটো পেছনে কারো, আর একদম সোফার থেকে উঠবেনা, যেমন বসে আছো বসে থাকো।” শিখা এবার ঘুরে দাঁড়ালো, ওর পাঁছা আমার মুখের সামনে। আমি ওর পাঁছার খাঁজ দেখতে পারছিলাম, আর শিখা সামনের দিকে ঝুকে নিজের হাঁটুর উপর হাত রাখলো। ওর ফোলা গুদের ঠোঁট দুটো ওর পায়ের ফাঁকের ভিতর থেকে বেশ স্পষ্ট দেখা যাচ্ছিলো। শিখা পা দুটোকে একটু ফাক করে দিলো আমাকে আরো উত্তেজিত করার জন্য, কিন্তু বললো, “নড়বার কোনো চিন্তাই মাথায় এনোনা।”

আমি চুপচাপ বসে রইলাম কিন্তু একটু সামনের দিকে ঝুকে ওর শরীরের গন্ধ ও উষ্মতা উপভোগ করতে লাগলাম আর ওর কোমরের ঠিক মাঝখানে ছোট্ট একটি চুমু দিলাম। এক মুহূর্তের জন্য মনে হলো শিখা একটু শিথিল হয়ে আমার আরো একটু কাছে ঝুকলো, পর মুহূর্তে ও উঠে দাঁড়ালো, বললো, “এই, কি হচ্ছে,” আর গিয়ে নিজের গাউনটি উঠিয়ে পড়তে পড়তে ঘর থেকে বেরিয়ে গেলো।
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#9
সম্মোহিত / সম্মোহনকারী

পরের দিন আমি খুব ভোরবেলা ঘুম থেকে উঠে, চা করে, শিখার ঘরে ঢুকে, চা টাকে পাশের টেবিলে রেখে, ওর বিছানায় উঠে ওর পাশে শুয়ে পড়লাম। শিখা উবুড় হয়ে শুয়ে ছিল। আমি ওর পিঠ আস্তে আস্তে ডলতে লাগলাম। শিখা নড়লো না একদম, কিন্তু ওর গলার থেকে একটি আদুরে গোঙানির আওয়াজ পেলাম। আমি এবার মাথাটা তুলে ওর পিঠে আস্তে আস্তে চুমু খেতে লাগলাম, জীভ দিয়ে ওর পিঠ চাটতে লাগলাম। শিখা উবুড় হয়ে শুয়ে নড়তে লাগলো কোমর অল্প অল্প উঠা নামা করতে লাগলো। শেষ পর্যন্ত বললো, “তুমি আমার গুদের রস খসিয়ে দাও … তোমার কাছে ওটা আমার পাওনা আছে ….”

আমি ওর পিঠ চাটতে চাটতে বললাম, “তুমি যা চাও, আমি সব করবো।”

শিখা উল্টে শুলো, নিজের ঢোলা পাজামা আর প্যান্টি খুলে ফেললো, আর আমার মাথাটা নিচের দিকে ঠেলতে লাগলো। আমি ওর পায়ের ফাঁকে শুয়ে, ওর গুদে জীভ ঢুকিয়ে চাটতে লাগলাম আর শিখা ওর কোমর তুলে আমার মুখে আরো ঠেলতে লাগলো। আমি ওর কোট চুষতে লাগলাম আর দুটো আঙ্গুল ওর গুদের মধ্যে ঢুকিয়ে, ভিতর বাহির, ভিতর বাহির করতে লাগলাম। শিখা ছটফট করতে লাগলো আর গলা দিয়ে কাতর শব্দ বের করতে লাগলো আর চাপা গোঙাতে লাগলো। আমিও আমার আঙ্গুলি চালান আর চোষার তীব্রতা বাড়িয়ে দিলাম, আর কিছুক্ষন এর মধ্যে শিখা পুরো শরীর মোচড় দিয়ে, একটি ছোট্ট চিৎকার দিয়ে ওর গুদের রস আমার মুখের মধ্যে ছেড়ে দিলো। শিখা একটু শান্ত হয়ে, আমাকে টেনে ওর পাশে শুইয়ে আমাকে জড়িয়ে শুয়ে পড়লো। চা ঠান্ডা হয়ে পরে রইলো, আমরা দুজনে জড়াজুড়ি করে শুয়ে থাকলাম বেশ কিছুক্ষন।

সেদিন রাত্রে তাড়াতাড়ি খাওয়া দাওয়া করে শিখা শুয়ে পড়লো। আমারো কিছু করার ছিলোনা, তাই আমিও রাত নয়টা নাগাদ শুয়ে পড়লাম। খোলা জানালা দিয়ে ফুরফুর করে হাওয়া বইছিলো, কখন যে ঘুমিয়ে পড়লাম টের পেলাম না।

“তুমি এখন গভীর ঘুমে ঘুমিয়ে পড়বে ….. তোমার ঘুম পাচ্ছে …… আমি এক থেকে দশ পর্যন্ত গুনবো আর গোনা শেষ হলে পরে তুমি পুরোপুরি আমার বশে চলে আসবে … তোমার ঘুম পাচ্ছে .. এক …. দুই … তিন ……. চার ….. পাঁচ …..” আমি একটা ফিসফিস, কাঁপা কাঁপা আওয়াজ শুনতে পারছিলাম, ঘুমটা ভেঙে গেলো আর সঙ্গে সঙ্গে বুঝতে পারলাম শিখা আমার ঘরে ঢুকেছে আর হায় ভগবান …… শিখা আমাকে সম্মোহিত করতে চলেছে ……! “ছয় ….. সাত …… আট …… নয় ….. দশ ….. আমার বশে এবার তুমি।” শিখা আমার উপর ঝুকে ওর ঠোঁট আমার কানের কাছে রেখে ফিসফিস করে বলছিলো। আমি ওর গরম নিঃস্বাস আমার কানে, গলায় ও গালে, চোখ, বুকে অনুভব করছিলাম।

“ঠিক আধ ঘন্টা পরে তুমি উঠে পড়বে, বাথরুমে যাবে। কিন্তু বাথরুম থেকে বেরিয়ে তুমি আকস্মিক ভাবে আমার ঘরে ঢুকবে এবং তোমার বিছানার বদলে আমার বিছানায় এসে ঘুমিয়ে পড়বে, বুঝতে পেরেছ।” ধীর লয়ে শিখা বলে গেলো।

আমি একটু অপেক্ষ্যা করে মিহি গলায় ফিসফিস করে বললাম, “হ্যা ….”

শিখা আরও বলল, ”ঘর থেকে বের হবার আগে তোমার সব জামাকাপড় তুমি খুলে ফেলবে, তোমার পাজামা, গেঞ্জি, জাঙ্গিয়া … সব কিছু …. পুরো উলঙ্গ হয়ে আমার ঘরে আসবে, আর তোমার কিছু মনে থাকবেনা … আর যতক্ষণ না আমি না বলি ততক্ষন তুমি আমার ঘরে থাকবে। আমি তোমাকে বললে তুমি সঙ্গে সঙ্গে তোমার ঘরে ফেরত আসবে।”

“ঠিক আছে।” আমি উত্তর দিলাম।

শিখা উঠে আমার ঘর থেকে বেরিয়ে গেলো।

আমি আস্তে উঠে ঘরের নীল বাতিটা জ্বালালাম, ঘড়িতে দেখলাম মাত্র রাত সাড়ে দশটা বাজে। আমার হৃদয়ের স্পন্দনের আওয়াজ যেন আমার কানে বাজছিলো। আমাদের সেই ছোটবেলার খেলা, সম্মোহিত করা, সম্মোহনকারী সাজা। একে অন্য জনের ঘরে গভীর রাতে ঢুকে সম্মোহন করে, পরের দিন তাকে দিয়ে মজার মজার অঙ্গভঙ্গি করে খেলতাম। আমাদের গোপন খেলা ছিল এটা। এখন আমি আধ ঘন্টা কি করে অপেক্ষা করবো?

কিছু সময় ঘরের মধ্যে পায়চারি করে কাটালাম। পনেরো মিনিট পার হলো, আমি আমার জামাকাপড় সব খুলে ফেললাম আর উলঙ্গ হয়ে খাটের এক পাশে বসলাম, আমার বাড়া বোধ হয় এতো শক্ত কোনোদিন হয় নি। আমি বসে আমার নিজের খাড়া বাড়ার দিকে তাকিয়ে রইলাম, যেন এটা একটা অজানা কোনো ভিন গ্রহের বস্তু। খুব ইচ্ছে করছিলো একবার হস্তমৌথন করে বাড়াটাকে একটু আরাম দি, কিন্তু হাত লাগলাম না …. কেমন যেন হাত দিতে ভয় করছিলো।

সব থেকে আমার জীবনের দীর্ঘ তিরিশ মিনিট প্রায় পার হয়ে গেলো আর আমি উঠে বাথরুমে ঢুকলাম। বাথরুমে যাবার আমার কোনো দরকার ছিলোনা, তাও গেলাম কারণ আমি জানতাম শিখা কান পেতে আওয়াজ শুনছে। এক মিনিট পর কমোডে জল ঢেলে বেরিয়ে আসলাম আর আমার ঘর থেকে শিখার ঘরের দিকে এগোলাম।

আমি শিখার ঘরে ঢুকে, আস্তে করে ওর বিছানায় উঠে, ওর চাদরের তলায় ঢুকে, ওর পাশে চিৎ হয়ে শুয়ে পড়লাম। শিখা কাৎ হয়ে উল্টো দিক মুখ করে শুয়ে ছিল। আমি চুপচাপ শুয়ে রইলাম। শিখা একটি হাত আমার কোমরে রাখলো আর আমার দিকে ঘুরে শুলো, আর ধীরে ধীরে এগিয়ে ওর মাথাটা আমার বুকের মধ্যে গুঁজে দিলো আর হাত দিয়ে আমার পেট জড়িয়ে ধরলো। শিখা এবার আমার বুকে চুমু খেতে শুরু করলো, চুমু খেতে খেতে নিচে নাবতে লাগলো, আমার পেটে, নাভিতে চুমু খেলো, জীভ দিয়ে চাটলো, আরো নিচে নাবলো, আমার দুই পায়ের ফাঁকে। শিখা আমার বাড়াটা ধরে, বাড়ার ডগায় চুমু খেয়ে, মুন্ডিটা জিভ দিয়ে চেটে, মুখের মধ্যে পুড়ে চুষতে লাগলো, মাঝে মাঝে অল্প অল্প কামড় ও দিলো।

তারপর বাড়াটা ছেড়ে আবার চুমু খেতে খেতে উপরে উঠতে লাগলো, আমার নাভিতে, আমার পেটে, আমার বুকে, আমার মুখে চুমু খেতে লাগলো। শিখা দুই হাত দিয়ে আমার মুখ ধরে আমার ঠোঁটে চুমু খেতে লাগলো। আমিও আমার ঠোঁট ফাক করে দিলাম আর শিখা আমার নিচের ঠোঁট টি নিজের মুখে নিয়ে চুষতে লাগলো, ওর জীভ আমার মুখের ভিতর ঢুকিয়ে দিয়ে আমার জীভ খুঁজতে শুরু করলো। একই সঙ্গে ও তার পা আমার উরুর উপর তুলে দিলো আর আমার গরম খাড়া বাড়ার উপর নিজের পেট চেপে ধরলো। আমি এবার হাত দিয়ে ওকে জড়িয়ে ধরলাম, ওর পিঠে হাত বোলাতে লাগলাম, ওর পাছাতে হাত বললাম। শিখাও সম্পূর্ণ নগ্ন ছিল। ওকে আরো আমার শরীরের মধ্যে চেপে ধরলাম। আমরা দুজনে দুজনকে পাগলের মতন চুমু খাচ্ছিলাম আর একে অন্যের শরীর এর আনাচে কানাচে হাত দিয়ে বোলাচ্ছিলাম। হাত বোলাতে বোলাতে আমি ওর পাঁছা এবং পেছন থেকে ওর যোনিতে আঙ্গুল দিয়ে খেলছিলাম। কেউ কোনো কথা বলছিলো না, শুধু আমাদের জোরে জোরে নিস্বাসের আওয়াজ সোনা যাচ্ছিলো।

অপ্রত্যাশিতভাবে শিখা বিছানা ছেড়ে উঠে পড়লো, ঘরের বাতিটা জ্বেলে দিলো আর আমার সামনে এসে বসলো, পুরো নগ্ন। আমিও পুরো নগ্ন ছিলাম, গায়ের চাদর টা কখন আমাদের শরীর থেকে সরে গিয়েছিলো। শিখার নগ্ন শরীরের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিলাম, দৃষ্টিতে আমার কামুক লিপ্সা ঠিকরে বেরোচ্ছিল। আমার দিকে তাকিয়ে শিখা হাঁসল আর বলল, “সবসময় কি আমাদের নতুন কোনো খেলা খেলতে গেলে একে অপরকে সম্মোহন করে খেলতে হবে?”
আমি মাথা নাড়িয়ে জবাব দিলাম “না।”

“তা হলে আমি নির্লজ্জের মতন বলছি, আমাকে চুদে দাও …. আমার গুদে তোমার বাড়াটা ঢুকিয়ে আমার শরীর কি ঠান্ডা করে দাও … আমার গুদ কে তৃপ্তি দাও …. আমাকে তৃপ্তি দাও …..।” শিখা কাতরাতে কাতরাতে বললো। শিখা ততক্ষনে বিছানায় এলিয়ে শুয়ে পড়েছে, পা দুটো অনেকটা ফাক করে দু দিকে ছড়িয়ে দিয়েছে, ওর গুদ, রসে ভিজে জাবুজুবু করছে।

আমি শিখার দিকে এগিয়ে গিয়ে ওর কোমরের দুই ধরে হাঁটুর উপর ভর দিয়ে ওর উপর চড়ে বসলাম আর মাথা নিচু করে ওর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে লাগলাম, আর আমার জীভ ওর মুখ্যের মধ্যে ঢুকিয়ে দিলাম। শিখা আমার চোখের দিকে তাকিয়ে রইলো, ওর চোখে ভালোবাসা এবং লালসা ভরা দৃষ্টি। আমি শিখাকে আশ্বাস দিয়ে বললাম যে আমিও ওকে ভীষণ ভালোবাসি। শিখা মাথা উঁচু করে আমার ঠোঁটে গভীর ভাবে চুমু খেতে লাগলো। আমি হাত দিয়ে আমার বাড়াটা ওর গুদের ফুটোর মুখে রেখে, ওর মুখের মধ্যে জীভ ঢুকিয়ে কোমর দিয়ে একটা জোরে চাপ দিলাম।

শিখা কঁকিয়ে উঠলো যেই আমার বাড়ার মুন্ডিটা ওর গুদের ভিতর ঢুকে গেলো, আর ও শক্ত করে আমাকে দুই হাত দিয়ে আঁকড়ে ধরলো। আমার বাড়াটা ওর গুদের পর্দার গায়ে পৌঁছে গিয়েছিলো। আমি শিখার চোখের দিকে তাকালাম, আর শিখা আমার দিকে তাকিয়ে একটু হেসে পা টা আলগা করে দিলো। আমি ওর ঠোঁট চেটে গভীর ভাবে একটা চুমু খেলাম। যখন মনে হলো ওর হাতটা আমার পিঠের উপর একটু আলগা হয়েছে আমি আবার কোমর দিয়ে জোরে একটি চাপ দিলাম আর এক ধাক্কায় ওর গুদের পর্দা ফাটিয়ে আমার বাড়া ওর গুদের ভিতর ঢুকে গেলো।

শিখা জোরে চেঁচিয়ে উঠেছিল ব্যেথায়। আমার বাড়া ওর গুদের বেশ গভীরে ঢুকে গিয়েছিলো। ওর চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছিলো। ওর চোখের জল মুছে, চোখে কয়েকটা চুমু দিয়ে, আমি ওর উপর চুপচাপ শুয়ে ছিলাম, উপলব্ধি করছিলাম আমার বাড়ার উপর যাঁতাকলের মতন আঁকড়ে ধরে থাকা শিখার অত্যন্ত অশিথিল গুদের চাপ।

কয়েক মিনিট চুপচাপ শুয়ে ছিলাম, তারপর শিখা আমার দিকে তাকিয়ে আমাকে চুমু খেলো আর ওর জীভটা আমার মুখে ঢুকিয়ে দিলো। আমি একটি গোঙানির আওয়াজ করে এবার আমার বাড়াটা ধীরে ধীরে মুন্ডুটা পর্যন্ত বের করে আবার আস্তে আস্তে চাপ দিয়ে শিখার গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। দু তিন বার এই ভাবে ঠাপ দিতে দিতে অনুভব করলাম শিখাও কোমর উঠিয়ে আমাকে সাহায্য করছে। ধীরে ধীরে আমার ঠাপ দেয়ার গতি বাড়াতে লাগলাম। দেখলাম শিখা মুখ খুলে নিঃস্বাস নিচ্ছে, ওর চোখ দুটো অর্ধ বোঝা, যেন আনন্দ উপলব্ধি করছে। শিখা আমার ঠাপের সাথে তাল মিলিয়ে একি গতিতে কোমর উঁচু করে তলঠাপ দিচ্ছে। আমার পুরো সাত ইঞ্চি লম্বা বাড়াটা শিখার গুদের মধ্যে জোরে জোরে ঢুকছে আর বেরোচ্ছে।

শিখা জোরে জোরে গলা দিয়ে সুখের আওয়াজ বের করছিলো। আমার হাত ওর দুদু দুটোকে টিপছিল আর মাঝে মাঝে ওর দুধের শক্ত বোটা দুটিকে চিমটি কাটছিলো। একই সঙ্গে আমি জোরে জোরে ঠাপ মারছিলাম, আমার সাত ইঞ্চি বাড়াটিকে শিখার গুদের মধ্যে ঢোকাচ্ছিলাম, থামছিলাম, টেনে বের করছিলাম আর আবার এক ঠাপে পুরো বাড়া ওর গুদের মধ্যে ঢুকিয়ে চুদছিলাম।

শিখার চোখ দুটো বড় বড় হয়ে যেন কপালে উঠে গেলো, আর ওর প্রথম রাগমোচন বা অর্গাজম হলো আমার বাড়া ওর গুদের মধ্যে গভীর ভাবে নিয়ে। “ওওওওওওহহহহহহ ….. কি … ভালো …. লাগ … ছে … গো …. আঃ … সবকিছুর থেকে ভালো ……. সব কিছুর থেকে ভালো ….. মমমম ….. চুদে যাও আমাকে …….. আঃ …. মমমম …. আমি তোমার …… চোদ আমাকে …… আমাকে চুদে যাও……” শিখা কাঁপা গলায় কঁকিয়ে কঁকিয়ে বলে গেলো।

আমি শিখাকে জোরে জোরে চুদে যেতে লাগলাম। শিখা আমার কাঁধে হাত দিয়ে চেপে ধরলো, একটা হাত আমার গলা পেঁচিয়ে ধরলো আর পা দুটো আমার কোমরের উপর তুলে জাপটে, তল ঠাপ দিয়ে, আমাকে দিয়ে চোদন উপভোগ করতে লাগলো। আমরা চুদতে চুদতে বিছানাময় ঘুরতে লাগলাম, আমাদের শরীর ঘামে ভিজে গিয়েছিলো, ওর দুদু দুটো আমার বুকে ঘষা দিচ্ছিলো, আমার বাড়া ওর গুদের মধ্যে আর আমার অণ্ডকোষ ওর পাঁছাতে থাপ্পড় মারছিলো।

চুদতে চুদতে আমরা অদ্ভুত সব আওয়াজ বের করছিলাম গলা দিয়ে। আবার আমি আমার জীভ ওর মুখের মধ্যে দিয়ে ওকে চুদছিলাম, চুমু খাচ্ছিলাম প্রচন্ড আবেগের সাথে। শিখা আমার দিকে তাকিয়ে একটি সেক্সি আমন্ত্রণযুক্ত হাসি দিলো। আমি জোরে জোরে শিখাকে চুদছিলাম, আমি আর একবার শিখার গুদের রস খসাতে চাচ্ছিলাম। শিখাও নিচের থেকে জোরে জোরে কোমর উঁচিয়ে আমার ঠাপ এর সাথে তাল মিলিয়ে তল ঠাপ দিয়ে যাচ্ছিলো আর জোরে জোরে গোঙাচ্ছিল। আবার আমি ওর দুদু দুটো চেপে ধরলাম আর জোরে জোরে দাবাতে লাগলাম আর ওকে চুদতে লাগলাম। আর ধরে রাখতে পারলাম না, জোরে একটা চিৎকার করে, শিখার শরীর আঁকড়ে ধরে আমি শিখার গুদের গভীরে আমার বীর্য্য পিচকারীর মতন ছিলিক ছিলিক করে ছিটকে বের করে দিলাম। সঙ্গে সঙ্গে শিখাও পুরো উত্তেজনার সাথে চেঁচিয়ে উঠলো যেই আমার বীর্য্য ওর গুদের ভিতর বেরোতে শুরু করলো। শিখার গুদের পেশিগুলো আমার বাড়াটিকে আঁকড়ে ধরলো আর দ্বিতীয়বার শিখার গুদের রস বেরিয়ে গেলো আমার বাড়ার উপর।

শিখা কঁকিয়ে উঠে এলিয়ে পড়লো, পুরোপুরি পরিশ্রান্ত, আমার বাড়া তখনও ওর গুদের ভিতর। আমিও পরিশ্রান্ত, আমি শিখার নিস্তেজ শরীর এর উপর পরে ছিলাম, আমার ছোট বোন আমার নিচে, আর আমার বাড়া শিখার গুদের মধ্যে। আমার বাড়া ধীরে ধীরে নরম হয়ে শিখার গুদের থেকে বেরিয়ে গেলো আর আমি আস্তে আস্তে নিজেকে শিখার বাহু বন্ধন থেকে মুক্ত করে, শিখার পাশে শুয়ে পড়লাম। শিখা চোখ খুলে আমার দিকে তাকিয়ে, কাৎ হয়ে শুয়ে, একটা হাত আর একটা পা আমার গায়ের উপর তুলে আমাকে একটি মিষ্টি চুমু খেয়ে শুয়ে থাকলো।

কখন ঘুমিয়ে পরেছি দুজন, কোনো টের পাই নি। হটাৎ আমার ঘুম ভাঙলো যখন টের পেলাম শিখা তার একটা হাত নিচে নামিয়ে আমার বাড়া নিয়ে খেলতে লাগলো। দেখতে দেখতে আমার বাড়া আবার শক্ত হয়ে গেলো। ইতিমধ্যে আমিও শিখার দুদু দুটোকে নিয়ে মুখে পুড়ে চুষছিলাম। শিখা ধীরে ধীরে আমার উপরে চড়ে গেলো, নিজের পা দুটোকে আমার কোমরের দুই দিকে রেখে, ওর নরম, গরম রসে ভরা গুদটা আমার বাড়ার উপর চেপে ধরলো আর তারপর একবার নিজের শরীরটা উপরে ঘষে আবার নিচের দিকে ঘষতে ঘষতে নিয়ে গেলো। ওর গুদ দিয়ে আমার বাড়া টিকে ঘষতে লাগলো, ফলে ওর গুদের রসে আমার বাড়া মাখামাখি হয়ে গেলো। একটু কোমর উঠিয়ে, শিখা এক হাত দিয়ে আমার শক্ত বাড়াটিকে ধরে নিজের গুদের ভিতর জায়গামতোন লাগিয়ে আস্তে আস্তে আমার বাড়ার উপর বসতে শুরু করলো।

পুরো বাড়াটিকে নিজের গুদের মধ্যে ঢুকিয়ে নিলো। আবার উঠতে শুরু করলো, বাড়াটি ওর গুদের থেকে বের হতে শুরু করলো, আবার বসে পড়লো বাড়াটির উপর, আবার আমার বাড়াটি হারিয়ে গেলো ওর গুদের ভিতর। এই ভাবে শিখা উঠতে লাগলো আবার বসতে লাগলো আমার বাড়ার উপর। আমি অনুভব করতে পারছিলাম শিখার গুদের পেশিগুলো একবার আমার বাড়াটিকে আঁকড়ে ধরছে আবার সেই বাঁধন ঢিলা হয়ে খুলে যাচ্ছে। আমিও আস্তে আস্তে নিচের থেকে আমার বাড়াটি দিয়ে শিখার গুদে চাপ দিতে লাগলাম। দারুন লাগছিলো শিখার গুদের চুম্বন আমার বাড়ার উপর। কোনো কথা না বলে আমরা আমাদের চোদন খেলা খেলে গেলাম, শিখা তখন একবার ওর গুদ দিয়ে আমার বাড়াটিকে গিলে খাচ্ছে আবার টেনে মুন্ডুটা পর্যন্ত বের করছে, পরমুহর্তে আবার কোমর দুলিয়ে চেপে আমার বাড়ার উপর বসে গুদের মধ্যে ঢুকিয়ে গোল গোল ডলার চেষ্টা করছে।

একই সঙ্গে আমরা বলে উঠলাম, “আঃ কি আনন্দ, ওহ ভগবান….” শিখা আস্তে আস্তে উঠতে লাগলো, আর আমার বাড়া ধীরে ধীরে ওর গুদের থেকে বের হতে লাগলো, আর আবার ধীরে ধীরে আমার বাড়ার উপর বসে পড়লো, আবার আমার বাড়াটি পুরোপুরি ওর গুদের মধ্যে ঢুকে গেলো। সময় যেন আমাদের জন্য থেমে গিয়েছিলো। আমরা যতটা পারি ধীরে ধীরে নড়া চাড়া করছিলাম, যেন শরীরের প্রতিটি স্নায়ু দিয়ে প্রতিটি স্পন্দন অনুভব করতে পারি। আমি শিখার গুদের গভীরে পৌঁছে গিয়েছিলাম। আমি ওর গুদের উপর অল্প অল্প কোঁকড়ানো রেশমি চুলের ছোয়া বুঝতে পারছিলাম আমার বাড়ার গোড়ায়।

শিখা দুই পা আমার কোমরের দুদিকে ছড়িয়ে, হাটু ভাজকরে আমার উপর বসেছিল। শিখার সুন্দর কালো মাথা ভরা চুল ওর মুখের চারিদিকে এলোমেলো ভাবে ছিল আর ও আমার দিকে নিচের ঠোঁট কামরে তাকিয়ে ছিল।
আমি শিখাকে দুহাত দিয়ে ধরে আমার বুকের মধ্যে টেনে নিয়ে ওর কানের কাছে বললাম, ”এখন তুমি তো দেখছি একটি দুস্টু মেয়ে হয়ে গিয়েছো আমার সোনা শিখারানী …”

শিখা সোজা হয়ে আমার বাড়ার উপর উঠে বসলো। ঘরের আলোতে দেখতে পেলাম যে ও পুরোপুরি আমার বাড়াটিকে নিজের গুদের মধ্যে ঢুকিয়ে আমার বাড়ার গোড়ার উপর বসে আছে, পা দুটো ছড়ানো, আমাদের সঙ্গম স্থলে রসে ভিজে টস টস করে গড়িয়ে পড়ছে, শিখার গুদের উপর অংশ, মুখ খুলে আছে আর রসে চিকচিক করছে। শিখা আমার দিকে তাকিয়ে বললো, “হয়তো একটু দুস্টু হয়েছি,” আবার একটু থেমে বললো, “কিন্তু কি করবো, এতো ভালো লাগছে না, …. ওহ ভগবান ….. আঃ দারুন ভালো লাগছে, আমার সারা শরীর উড়ে বেড়াচ্ছে …. তুমি আমাকে স্বর্গে নিয়ে এসেছো গো ….. তোমাকে ভীষণ আদর করতে ইচ্ছে করছে,” আবার একটু থেমে দুস্টুমি ভরা গলায় বললো, “তুমি তোমার দুষ্টু শিখারানীকে কি করবে?”

“আমি তোমার পাঁছায় চাঁটি মারবো,” আমি খেলার ছলে বললাম।

“ওহ আমার পাঁছায়?” বলে শিখা আবার আমার বাড়ার উপর ধীরে ধীরে উঠতে বসতে লাগলো।

আমি শিখার কোমর ধরে ওকে আমার বাড়ার উপর উঠিয়ে বসতে সাহায্য করতে লাগলাম আর বললাম, “হ্যা গো,” পুরো পুরি আমার বাড়ার উপর বসিয়ে নিচ থেকে কোমর উঠিয়ে জোরে একটি ঝাটকা দিয়ে বললাম, “ঠিক এই রকম।” শিখার পাঁছা একটু উঠে আমার বাড়ার উপর আবার পড়লো।

শিখাও আদু আদু গলায় বললো, “ওহ, তা হলে তুমি চাও আমি আর দুস্টুমি করবোনা, কিন্তু আমার যে তোমার সাথে দুস্টুমি করতে ভালো লাগে।” আর নিজের গুদটা আমার বাড়ার উপর চেপে ধরে, সামনের দিকে ঝুকে বললো, “সারা জীবন তোমার সাথে দুস্টুমি করবো দেখো, প্রমিস।”

“তাহলে সারা জীবন রোজ সকালে তোমাকে আমি আমার জাঙ্গের উপর শুইয়ে, তোমার পাঁছায় গুনে গুনে দশটি চটি মারবো।”

“আমাকে নেংটো করে তোমার জাঙের উপর শুইয়ে মারবে তো?”

“হ্যা।” আমি উত্তর দিলাম আর ওর কোমর ধরে আমার বাড়ার উপর চেপে ধরলাম।

“তুমিও নেংটো থাকবে তো?” শিখা সামনের দিকে ঝুকে আস্তে আস্তে উঠতে লাগলো।

আমি ওর শক্ত ভগাঙ্কুর এর ছোয়া উপভোগ করছিলাম আমার সম্পূর্ণ বাড়ার উপর। বললাম, “এতো কথা শিখলে কি করে।”

শিখা হেসে বললো, “কলেজে পড়ি, অনেক কিছু শুনি, তাই জানি।”

“কি কি জানো?” আমি প্রশ্ন করলাম।

“এই যে আমরা চোদা চুদি করছি, তুমি তোমার বাড়া বা ল্যাওড়াটা আমার গুদ বা ভোদার মধ্যে ঢুকিয়ে আমাকে চুদছো। মাঝে মাঝে তুমি আমার মাই বা চুঁচি টিপে দিচ্ছো আর চুষছো, আমার গুদের জল খসিয়ে দিচ্ছো, নিজেও তোমার বির্য্য রস বা ফ্যাদা আমার মুখের মধ্যে ছেড়ে আমাকে খাইয়েছো, আবার আমার গুদের মধ্যে তোমার গরম ফ্যাদা আজ প্রথম ফেলেছো।” শিখা কথাগুলো বলতে বলতে জোরে জোরে উপর নিচ করতে লাগলো।
আমি ওর কথা শুনে আরো যেন উত্তেজিত হয়ে গরম হয়ে গেলাম।

শিখা আস্তে আস্তে নিজের পা দুটোকে পেছনে নিয়ে সোজা করে আমার উপর শুয়ে পড়লো। শিখার মাই দুটো আমার বুকের মধ্যে চাপা পড়লো। আমরা দুজনে এই ভাবে আবার কোমর দুলিয়ে একই তালে দুজন দুজনকে চুদতে থাকলাম। শিখা আমাকে ঠোঁটে জীভ ঘষে চুমু খেতে লাগলো। আমিও আমার হাত নিচে করে ওর পাঁছার উপর নিয়ে গিয়ে, ওর পোঁদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দিলাম আর অন্য হাত দিয়ে জড়িয়ে টেনে, নিচ থেকে কোমর উঠিয়ে আমার বাড়ার উপর চেপে ধরলাম।

যেই আমার আঙ্গুল ওর পোঁদের মধ্যে একটু ঢুকলো, শিখা বললো, “এখন তুমি আমার পুটকিতে আঙ্গুল ঢুকিয়ে দুষ্টুমি করছো।”

আমি উত্তর দিলাম, “এই দেখছি, কোথায় কোথায় ঢোকানো যাবে আমার বাড়াটা।”

“ওহ, ঢুকিও … তোমার যেখানে খুশি ঢুকিও, আমার মুখে, আমার গুদে, আমার পুটকিতে …. সব জায়গায় …. সব তোমার …..” শিখা আবদারের সুরে বললো।” নিজের কোমর চেপে হাত দুটো আমার বুকের উপর রেখে, শিখা এবার তার গুদটা আমার বাড়ার উপর সামনে পেছনে করে নড়তে লাগলো। জোরে জোরে একবার এগিয়ে আবার পেছন দিকে ঠেলে আমার বাড়ার উপর নিজের গুদ ঘষতে লাগলো। এই ভাবে দুলতে দুলতে গুদ ঘষে যাচ্ছিলো, আমার বাড়াটিকে নিজের গুদের মধ্যে নিয়ে। শিখার নিশ্বাস জোরে জোরে পড়তে লাগলো, তার মধ্যে কাতর স্বরে বলে গেলো, “তুমি কি আমার গুদে থাপ্পড় মারছো? এটাই কি আমার শাস্তি?”

আমিও হাপাতে হাপাতে বললাম, “হ্যা, তোমাকে আরো জোরে জোরে থাপ্পড় মারতে হবে, তোমার গুদে থাপ্পড় মারতে হবে।”

“তুমি আমাকে চোদন দিচ্ছো …. বলো ওটা।”

“আমি তোমাকে চুদছি।”

“চোদ আমাকে …. জোরে জোরে চোদ …… মা গো ….. আমার জল সব খসে পড়লো গো …..” বলেই শিখা জোরে একটা চিৎকার করে উঠলো, পিঠটা বেকিয়ে উঠে আবার একবার গোঙিয়ে উঠলো। একই সঙ্গে শিখার গুদ আমার বাড়াটিকে কামড়ে ধরলো আর থর থর করে কেঁপে উঠলো ওর সারা শরীর, পরমুহূর্তে শিখা আমার বুকের উপর এলিয়ে পড়লো, আবার বুকের থেকে উঠে আমার কাঁধে এতজোরে চেপে ধরলো যেন ওর নখ গুলো আমার চামড়া ভেদ করে যাচ্ছিলো। সমান ভাবে জোরে জোরে গলা দিয়ে আওয়াজ বের করছিলো। আর একবার কেঁপে উঠে শিখা শান্ত হয়ে আমার বুকের উপর লুটিয়ে পড়লো।

ওর চুল গুলো এলোমেলো ভাবে আমার মুখের উপর পড়লো। ওর গুদের রসে আমার বাড়া আর তলপেট পুরো ভিজে গিয়েছিলো। শিখা পুরো পুরি আলুথালু ভাবে আমার উপর শুয়ে পরে ছিল, ঘরময় যৌন গন্ধে ভরে ছিল। কিছুক্ষন এই ভাবে শুয়ে থেকে, শিখা আমার দিকে তাকালো, আমি আমার হাত দিয়ে ওর মুখের চারিদিকে মুছে দিলাম, ওর কপাল এর ঘাম ও মুছে দিলাম। শিখা আমার দিকে তাকিয়ে, আমার ঠোঁটে একটা মিষ্টি চুমু খেলো। ওর ঠোঁট দুটো কি নরম আর মুলায়ম। আমি জীভ বের করে ওর মুখে ঢোকালাম আর শিখা আমার জিভের উপর আলতো ভাবে কামড়ে ধরলো।

শিখা নাক কুঁচকে বললো, “তোমার তো এখনো বীর্য্য বের হয় নি মনে হয়, বেরিয়েছে কি ?”

আমি কিছু না বলে ওকে একটি চুমু খেলাম। শিখা আদেশের সুরে বললো, “আমার উপরে চড়, আমাকে চুদে দাও, যা বলছি তাই কারো, তুমি এখনো আমার দ্বারা সম্মোহিত, আমার বশে আছো।”

আমি হেসে বললাম, “যে আজ্ঞা মহারানী।” আমি শিখার উপর চড়ে আমার বাড়াটা ওর গুদের মধ্যে এক ঠাপে সম্পূর্ণটা ঢুকিয়ে ওকে জোরে জোরে ঠাপ মেরে চুদতে শুরু করলাম।

শিখাও নিচ থেকে জোরে জোরে তলঠাপ দিতে দিতে বললো, “এটা তোমার সব থেকে প্রিয় খেলা ছিল তাই না।”

আমি শিখাকে জড়িয়ে ওকে নিয়ে গড়িয়ে চিৎ হয়ে শুলাম, আমি এবার নিচে আর শিখা আমার উপরে, আমার বাড়াটাও শিখার গুদের মধ্যে ঠাসা আছে। আবার গড়িয়ে আমি শিখাকে চিৎ করে ফেললাম আর আমি আবার শিখার উপর উঠলাম। এবার খুব জোরে জোরে শিখার গুদে বাড়াটা ঠাপাতে লাগলাম।

শিখা হাসি হাসি মুখে বললো, “আমার খুব ভালো লাগলো,” আর নিজের পা দুটো ফাক করে উঁচু করে ধরে আবেগের সাথে বললো, “আমার মধ্যে এই ভাবে থাকো, সারাজীবন এই ভাবে থাকো, তোমার বীর্য্য আমার গুদের মধ্যে ঢেলে দাও, তোমার ফ্যাদা ….”  আমি শিখার গুদের পেশীগুলোর আমার বাড়াকে চেপে ধরা আর ছেড়ে দেওয়া টের পাচ্ছিলাম, আর আমি জোরে জোরে শিখার গুদ ঠাপাছিলাম।

শিখার গুদ একদম ভিজে ছিল। আমার সম্পূর্ণ বাড়াটা শিখার গুদে ঢুকিয়ে শিখাকে চুমু খেলাম, ওর জীভ আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো আর আমি চুষতে লাগলাম। শিখা আমার পোঁদের উপর হাত রেখে আমার পাঁছা দুটো চেপে ধরলো। আমি দ্রুত গতিতে শিখাকে চুদে যাচ্ছিলাম, খুব জোরে জোরে ঠাপাছিলাম। শিখা আমার এই জোরে জোরে ঠাপানোর জেরে বিছানায় যেন চেপ্টে যাচ্ছিলো। ওর পা দুটো আমার শরীরের দুপাশে, ভাজ করা এবং আমার প্রতি ঠাপানোর সাথে ও কোমর উঠিয়ে উল্টো ঠাপ দেবার চেষ্টা করছিলো। আমি বুঝতে পারছিলাম যে আমার বীর্য্য যেকোনো সময় বেরিয়ে আসবে। শিখার সুন্দর কালো হরিণী চোখের দিকে তাকিয়ে বললাম, “আমার সব বেরিয়ে যাবে।”

“করে যাও …. হ্যা …. কারো …… দাও তোমার বীর্য্য রস ……. ফেলো তোমার ফ্যাদা আমার ভোদার মধ্যে …… আমার গুদ তোমার ভালো লাগে?” শিখা তার হাত দুটো দিয়ে আমার পিঠ আঁকড়ে খামচে ধরে নখের আঁচড় মারতে লাগলো।

আর তাতেই আমার অণ্ডকোষ থেকে আমার গরম বীর্য্য উঠে আসতে লাগলো আর ছিটকে বেরোতে লাগলো শিখার গুদের ভেতর। একটি কাতর আর্তনাদ বের হলো আমার গলা দিয়ে, আর আমার সারা শরীরে একটা ঢেউ খেলে গেলো। আমার মনে হলো রঙিন আলোর ঝিলিক আমার চোখের উপর পড়লো আর আমার মাথার মধ্যে থেকে যেনো সব চিন্তাধারা হারিয়ে গেলো। আমার সারা শরীর বয়ে যেনো একটা গরম তাপ বেরিয়ে গেলো। সময় হারিয়ে গেলো, আমি অদৃশ্য হয়ে গেলাম, শিখা অদৃশ্য হয়ে গেলো, কোনো একটা স্বর্গে যেনো অতি আনন্দের সাথে পৌঁছে গিয়েছি। তখনো আমি গোঙিয়ে যাচ্ছিলাম আর শিখার গুদে আমার বাড়া ঠেসে রেখেছিলাম, বার বার পিচকারীর মতন আমার বীর্য্য ছিটকে শিখার গুদের চারিদিকে পড়ছিলো যতক্ষণ না আমার শরীরের শেষ বিন্দু রস বের না হলো। তারপর আমি নেতিয়ে শিখার পাশে শুয়ে পড়লাম। শিখাকে জড়িয়ে চুমু খেতে খেতে বললাম, “অপূর্ব …. সত্যিই অপূর্ব।”

আমাদের সারা শরীর ঘামে, বীর্য্য রসে ও গুদের রসে মাখামাখি হয়ে ছিল। বিছানার অবস্থাও তাই। কোনো ভ্রুক্ষেপ না করে আমরা দুজন দুজনকে হাত পা দিয়ে জড়িয়ে একটা স্তূপাকার আকৃতিতে রূপান্তর হয়ে গিয়ে ছিলাম। আমরা এই পৃথিবীর থেকে অনেক দূরে যেনো পৌঁছে গিয়েছিলাম। পরম তৃপ্তিতে একে অপরের বাহুবন্ধনে শুয়ে কখন যেনো আমরা ঘুমিয়ে পড়লাম, স্বপ্নহীন মধুর গভীর ঘুমে।

ভোর পাঁচটা নাগাদ আমার ঘুম ভেঙে গেলো। ঘরের মধ্যে তখনো যেনো একটা যৌন্য গন্ধ ভরে ছিল। বিছানার চাদরে রক্তের দাগ ও বীর্য্য এবং গুদের রসের দাগ শুকিয়ে আছে। আমরা দুজনেই তখনো নেংটো, শিখা আমার দিকে কাৎ হয়ে মধুর নিদ্রায় মগ্ন, একটি অপূর্ব মিষ্টি হাসির রেখা ওর মুখে, ওর একটি হাত আমার বুকের উপর। আমি ওর কপালে একটি চুমু খেলাম। আমার নড়ে ওঠাতে ওর ঘুম ভেঙে গেলো। আস্তে করে চোখ খুললো আর আমাকে দু হাত দিয়ে জড়িয়ে শুয়ে পড়লো।

আমি বললাম, “বিছানার যা অবস্থা, কাজের মাসি এসে দেখলে সব বুঝতে পারবে, তা ছাড়া আমার মনে হয় আমাদের ও স্নান করা উচিত। শিখা আদুরে স্বরে আমার সঙ্গে একমত হলো, এবং আমরা আস্তে আস্তে উঠে দাঁড়ালাম, শিখা তখনো আমার গলায় হাত দিয়ে আমাকে জাপটে ছিল। এবার ও তার দু পা দিয়ে আমার কোমর জাপটে ধরলো। কোনো মতে ওকে কোলে তুলে আমি বাথরুমের দিকে এগোলাম। শিখা আমার গলা ধরে ঝুলতে ঝুলতে আমার গালে চুমু খেলো। ঝর্ণার তলায় দাঁড়িয়ে আমি ঝর্ণা খুলে দিলাম। আমাদের সারা শরীর ফোয়ারার জলে ভিজে ঠান্ডা হতে লাগলো। আমরা ঝর্ণার তলায় চুমু খেতে লাগলাম।

আমার বাড়া আবার উত্তেজিত হয়ে খাড়া হয়ে গেলো, আর শিখা তা লক্ষ্য করে টিপে দিতে লাগলো। দুজনেই একে অপরের দিকে তাকিয়ে হাসলাম, কিছু বলতে হলো না। শিখা হাটু গড়ে বসে হাত টা সামনে রেখে, চার হাত পায়ে ভর দিয়ে পাঁছা উঁচু করে বসলো। আমি শিখার পেছনে হাটু গড়ে বসে, আমার বাড়া ওর গুদের মধ্যে চালনা করে দিলাম।

আমরা দুজনেই আনন্দে কাতরাতে লাগলাম যেই আমি ওকে পেছন থেকে চুদতে শুরু করলাম। আমি এক হাতে ওর কোমর ধরে, অন্য হাত ওর দুদু টিপতে টিপতে জোরে জোরে ঠাপাতে লাগলাম আর শিখাও একই উৎসাহে পেছনের দিকে ঠেলা মেরে আমার ঠাপানোর তালে তাল মিলিয়ে যেতে লাগলো। আমরা যেনো একই সুরে তাল মিলিয়ে মধুর এক ছন্দে, একে অপরকে ঠাপাতে ঠাপাতে, যেনো পরম সুখে বিলিয়ে গেলাম। আমি জোরে জোরে পিছন থেকে শিখাকে চুদে গেলাম আর শিখা জোরে জোরে গোঙাতে লাগলো।

“ওহ আমার সোনা দাদা …… হ্যা …. দাও … চুদে দাও আমাকে …… চোদ আমাকে ….. জোরে জোরে …. আরো জোরে ….. দাও চুদে আমাকে ….. আমার গুদ ফাটিয়ে দাও ….. আমার ভোদার জ্বালা মিটিয়ে দাও … দাও .. তোমারটা দাও …. তোমার লম্বা ল্যাওড়াটা আমার চাই …… চুদে দাও আমাকে ….. আমি তোমাকে ভীষণ ভালোবাসি ……. ” শিখা কঁকিয়ে বলে গেলো।

আমিও কাঁপা গলায় বললাম, “প্রিয় বোন আমার …. তোমাকে খুব ভালো লাগছে ….. আমি তোমাকে সারা জীবন চুদবো ….. জোরে জোরে চুদবো …… ওহ … শিখা আমি তোমাকে ভীষণ ভালোবাসি …. তোমার সব কিছু ভালোবাসি ……”

সত্যিই আমি শিখাকে ভালোবাসি। আমি শিখাকে জোরে জোরে ঠাপাতে ঠাপাতে চুদে চলেছিলাম, আর ঝর্ণার জল আমাদের শরীরের উপর পড়ছিলো। আমাদের কোনো ভ্রুক্ষেপ ছিলোনা। নির্লজ্জ্য ভাবে আমি আমার ছোট বোন কে চুদে চলেছিলাম; আর আমার ছোট বোন আনন্দের সাথে তার দাদার চোদন উপভোগ করছিলো, পৃথিবীর কোনো চিন্তা মাথায় না রেখে। আমি আর শিখা ঝর্ণার তলায় পরম আনন্দের সাথে জোরে জোরে চুদে চলেছিলাম, খালি আমরা দুজন থাকলেই হবে, আর কাউকে দরকার নেই।

আর বেশিক্ষন আমরা ধরে রাখতে পারলাম না। শিখা জোরে উল্লাসে চেঁচিয়ে পরম তৃপ্তি সহকারে ওর গুদের জল খসালো আর ওর গুদের পেশী গুলো দিয়ে আমার বাড়াটিকে জোরে আঁকড়ে ধরলো, যার ফলে আমিও আর ধরে রাখতে পারলাম না আর আমার বীর্য্য রস শিখার গুদের মধ্যে ছেড়ে দিলাম।

আমার সব রস বেরিয়ে যাবার পর আমি শিখাকে তুলে দাঁড় করলাম। একে অপরকে পরিষ্কর করে, তোয়ালে দিয়ে গা মুছে, আমরা হাত ধরা ধরি করে বাথরুম থেকে ঘরে ঢুকলাম। বিছানার চাদর পাল্টে, নতুন চাদর পেতে আবার আমরা পাশাপাশি শুয়ে পড়লাম। শিখা আনন্দের সাথে আমাকে জড়িয়ে শুলো, মুখে একটি অপূর্ব মধুর হাসি। আমি শিখার মুখের দিকে তাকালাম, ভালোকরেই বুঝলাম যে এই তো সবে আমাদের দুজনার একত্র জীবন শুরু হলো ….. কখন যে ঘুমিয়ে পড়লাম টের পেলাম না।
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#10
সকাল আটটা নাগাদ আমার ঘুম ভাঙলো। সূর্য্যের রশ্মি ঘরের ভিতর ঢুকে পুরো আলোকিত করেছে। মনে হলো কোনো একটি আওয়াজে আমার ঘুম ভেঙে গিয়েছে। আমি শিখাকে জড়িয়ে আমার বুকের মধ্যে টানলাম। শিখার ঘুম ভেঙে গেলো, আমার দিকে তাকিয়ে হাসলো আর ঠিক তখনি আবার একটি আওয়াজ, দরজায় মনে হলো কোনো আওয়াজ পেলাম। তার পর ক্যালিং বেল এর আওয়াজ।

শিখা লাফ দিয়ে উঠলো, ফিসফিস করে বললো, “কাজের মাসি এসে গিয়েছে, যাও, শিগগির যাও, নিজের ঘরে ফেরত যাও।”

ততক্ষনে আমার ঘুম ছুটে গিয়েছে। আমিও লাফ দিয়ে বিছানার থেকে উঠে …. এমা, আমি তো লেংটো, আমার জামাকাপড় কোথায় ….. আমি আমার ঘরে ফেরত যাবো কি করে? আমার জামাকাপড় খুঁজে পাচ্ছিলাম না …. মনে পড়েছে, আমি তো কাল রাত্রে লেংটো হয়ে আমার ঘর থেকে শিখার ঘরে ঢুকেছিলাম। এদিক ওদিক তাকিয়ে দেখলাম শিখা নিজের জামাকাপড় পরে নিয়েছে আর আমাকে বললো, “আর তুমি মনে রাখবে সব কিছু, যা যা ঘটেছে কাল রাত্রের থেকে এখন পর্যন্ত, সব যেনো মনে থাকে, ভুলবেন কিছু।”

আমি বললাম, “ঠিক আছে।”

“তৈরি থেকো, কাজের মাসি কাজ সেরে চলে গেলে আবার কালকের মতো সব করতে হবে …. তুমি আমার বশে।”

আমি কিছু বলার আগে আবার ক্যালিং বেল বেজে উঠলো আর আমি দৌড়ে শিখার ঘর থেকে নিজের ঘরে গিয়ে ঢুকলাম। কি অদ্ভুত ই না গেলো এই বছরটি, খুব ভালো কাটলো …. এই তো সবে শুরু ….. আরো তো বাকি আছে।

আর এক বছর লাগবে আমার মাস্টার্স ডিগ্রি পেতে, তারপর একটা চাকরি খুঁজে শিখাকে নিয়ে পালিয়ে যাবো। আমরা দুজন বিয়ে করবো, সংসার পাতবো দুজনে মিলে।

প্রিয় পাঠক পাঠিকাগন, আশা করি আপনাদের গল্পটি ভালো লেগেছে, যেরকমই লাগুক, একটি অনুরোধ, দয়া করে গল্পটিকে মূল্যায়ন করুন আর নির্ভয়ে আপনাদের সমালোচনা জানান।

dgrahul
Rahuldas

Like Reply
#11
ভাল। তবে প্রচুর বানান ভুল। ভাষা আড়ষ্ট, মনে হয় যেন ইংরেজির তর্জমা পড়ছি। লাইক ও রেপু দিলাম
Like Reply
#12
দাদা আমি একটা জামাই শাশুড়ির ইনসেস্ট গল্পের থিম ভেবেছি।আপনার হাতের লেখা সুন্দর। সুন্দর করে গুছিয়ে লিখতে পারেন। তো আমি যে থিমটা ভেবেছি সেই গল্পটা লিখলে খুশি হতাম। থিমটা একদম ইউনিক করার চেষ্টা করেছি। আমি আপনাকে মেসেজ করেছি। চেক করেন।
Like Reply
#13
মাও আসুক
Like Reply
#14
আমার ও এরকম pervert, incest, relation খুব প্রিয়।



Darun ভালো লাগে, এই নিয়ে গল্প করতে।



আমার ছোট্ট ফ্যামিলি, 5 জনের। তার মধ্যে আমি ছাড়া 4 জন নারী। আমার বিধবা মা, এক বিধবা বোন, আমার নিজের বউ, আর আমার ছোট্ট মেয়ে।



তাই এগুলো শুনে ভীষণ ভালো লাগে। মনে হয় যেন আমার নিজের সাথেই ঘটছে।



Nil



hotcplnilpiu @ gmail . com eta amar hangout id..
[+] 1 user Likes hotcpl's post
Like Reply
#15
Ma asuk boss
Like Reply
#16
(09-10-2022, 09:27 AM)king king king 2 Wrote: দাদা আমি একটা জামাই শাশুড়ির ইনসেস্ট গল্পের থিম ভেবেছি।আপনার হাতের লেখা সুন্দর। সুন্দর করে গুছিয়ে লিখতে পারেন। তো আমি যে থিমটা ভেবেছি সেই গল্পটা লিখলে খুশি হতাম। থিমটা একদম ইউনিক করার চেষ্টা করেছি। আমি আপনাকে মেসেজ করেছি। চেক করেন।

Ekhane new ami.. Telegram thakle ping korte pari... Apnar id pele valo hoto
Like Reply
#17
রাহুল দাস
আপনার এ গল্পটা আমার ভালো লাগা গল্প গুলোর মধ্যে একটা।
বহুবার পড়েছি এ গল্পটা। আমার প্রিয় পিউর অজাচার চটি গল্প।
অসাধারণ লিখেছেন। আশা করি আমাদের জন্য এরকম আরো
গল্প লিখবেন। ভালো থাকবেন।
লাইক ও রেপু দিলাম।


---------------অধম
Like Reply
#18
vai amader sathe share koren ideata
Like Reply
#19
আমার ও এরকম pervert, incest, relation খুব প্রিয়।

Darun ভালো লাগে, এই নিয়ে গল্প করতে। jodi keu ei niye golpo korte chao, ratre ping koro, niche id deoya ache..

আমার ছোট্ট ফ্যামিলি, 5 জনের। তার মধ্যে আমি ছাড়া 4 জন নারী। আমার বিধবা মা, এক বোন, আমার নিজের বউ, আর আমার ছোট্ট মেয়ে।

তাই এগুলো শুনে ভীষণ ভালো লাগে। মনে হয় যেন আমার নিজের সাথেই ঘটছে।

Nil

hotcplnilpiu; eta amar hangout id..
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)