Thread Rating:
  • 38 Vote(s) - 3.24 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest এই ঘর এই সংসার
#1
(এই নামে একটি থ্রেড শুরু করেছিলাম। কিন্তু সেটা বিস্তারিত ছিল না, তাই আবার লিখে এখানে দেয়া শুরু করলাম। মা - ছেলের মধ্যেকার সংসার জীবন, স্বামী - স্ত্রীর সম্পর্ক তৈরি হওয়া, এক সময় তাদের মধ্যে বিয়ে নিয়েই এই গল্প। যদিও এটাকে ঠিক গল্প বলা যাবে না, গল্পের কথক আমাকে নিজেই তার জীবনের এই বিচিত্র সত্য কাহিনী বলেছেন।সত্য গল্পের চেয়েও বিচিত্র।  পাত্র, পাত্রীর নাম বদলে দেয়া হয়েছে। গল্প কথকের অনুমতি নিয়েই এই গল্প লেখা।)




প্রতিটি বলশালী সক্ষম পুরুষই জীবনে কোন না কোন সময় দ্রুত পতনের সমস্যায় ভোগেন। স্ত্রীর স্থলিত হবার আগে নিজের বীর্যপাত হয়ে যাওয়া যে কোন পুরুষের জন্যই অত্যন্ত লজ্জার ব্যাপার।

আমার ব্যাপারটা ঠিক দ্রুত পতনের কোন ব্যাপার নয়, নাজনীন আর আমি ভোরের দিকে মিলিত হলাম, দুজনেই প্রবলভাবে চাইলেও আমরা  যখন তখন মিলিত হতে পারি না। কেন পারিনা সেই কথায় পরে আসছি। সারাদিনের ক্লান্তি শেষে বাসায় ফিরে রাতে কখন ঘুমিয়ে পরেছি মনে নেই। বৃহস্পতিবার রাতে সাধারণত আমরা দুজন মিলিত হবই, এটা আমাদের দুজনের অলিখিত নিয়ম। নাজনীনের বয়স এখন চুয়াল্লিশের কোঠায় হলেও ওর শারীরিক চাহিদা প্রচন্ড।নানান সীমাবদ্ধতার জন্য  সপ্তাহের অন্যান্য দিন গুলিতে হয়ত মিলিত হতে না পারলেও বৃহস্পতিবারের জন্য আমরা দুজনই অপেক্ষা করি, যদিও ইদানিং আমরা দুজন নিয়মিত মিলিত হই না, তাও নাজনীন গর্ভ নিরোধক বড়ি ফেমিকন খাচ্ছে নিয়মিত।আর গর্ভধারণ করতে চায়না বলে নাজনীন খুবই সতর্ক।  কনডম ব্যাবহার নাজনীন একদম পছন্দ করে না। যদিও আমাদের দুজনের শারীরিক সম্পর্কের একদম শুরুর কিছুদিন আমি কনডম ব্যাবহার করেছিলাম। 

ভোর রাতের দিকে ঘুম ভাঙ্গতেই দেখি নাজনীন নেভা আর হ্যাপির মাঝখানে শুয়ে আছে।হ্যাপির পাশে খাটের একেবারে অপরপাশে কোণায় রুমা নামে আমাদের কাজের মেয়েটি শুয়ে আছে। নেভা আর হ্যাপি আমার ছোট দুই বোন, নেভার বয়স দশ, হ্যাপির তিন।রুমা মেয়েটি নেভারই বয়সি। আমরা সবাই এক খাটেই ঘুমাই। নেভা আর হ্যাপি দুইজনেই ওদের মায়ের ভীষণ ন্যাওটা। মাঝখানে মাকে ছাড়া ঘুমুতে চায় না, বেচারি নাজনীন রাতে আমি ঘুমিয়ে পরেছি দেখে সেও বাচ্চাদের মাঝে শুয়ে পরেছে।আসলে আমাদের ওই একটিই খাট, যদিও খাটটি বিশাল বড়। বাচ্চারা কখন ঘুমাবে, তারপর আমরা দুজন মিলিত হব, সচরাচর আমি আর নাজনীন যা করি। কিন্তু গত রাতে ক্লান্তির কারণে কখন ঘুমিয়ে পরেছি মনে নেই।


ঘুম ভাঙতেই দেখি আমার লুঙ্গি ফুড়ে পুরুষাঙ্গ ফুলে অনেকটা  খাড়িয়ে আছে।ভোরের দিকে এটা এমনিতেই উত্তেজিত থাকে। পাশে নাজনীন না থাকাতে বিরক্ত হলাম।এ সময় স্বামীর পাশে স্ত্রী থাকবে না এ কেমন কথা! ডিম লাইটের প্রায়ান্ধকার আলোয় নেভা আর হ্যাপির মাঝখানে থাকা নাজনীনকে ডেকে তুললাম।এমনটা অনেকবারই হয়েছে, তাই ব্যাপারটা নাজনীনেরও সয়ে গেছে।

এই.... এই শুনছো, এই নাজু!  আমাকে ফিসফিসিয়ে ডাকতে হয়। 
নাজনীন ডাক পেয়েই উঠে বসে, তখনো ও ঘুম কাতুরে।বিড়বিড় করে ওকে কি বলতে শোনা যায়। নাজনীন শুধু সায়া আর ব্লাউজ পরা। প্রতিদিন রাতে ঘুমানোর সময় নাজনীন শুধু এসব পরেই বিছানায় আসে। কখনো শুধু ম্যাক্সি পরা থাকে ও।কারণ  প্রায়ই এমন হয় আমরা কোন সপ্তাহের প্রতি রাতেই মিলিত হই। 

এসময় বাচ্চারা ঘুমে কাদা, নাজনীন সন্তপর্ণে উঠে আসে, আমাদের বিশাল খাটে আমার পাশে অনেকটা জায়গা খালি থাকে ওর জন্য।এই সপ্তাহে বেশ কয়েকদিন মিলিত না হতে পারার জন্য ( কারণটা আমার ব্যাস্ততা)  আমরা দুজনেই এই সময়টার  জন্য অপেক্ষা করছিলাম। 

নাজনীন উঠে ঘুমে পুরো কাদা নেভাকে সরিয়ে হ্যাপির পাশে রেখে আসে। আমার আর তর সইছিল না। নাজনীনকে টেনে চিত করে শুইয়ে ওর উপর উঠলাম। দুজন দুজনকে জড়িয়ে ধরলাম। নাজনীনের গায়ের বাসি গন্ধ আমার মাথায় আগুন ধরিয়ে দিল। নাজনীনের ঠোঁটগুলিকে আমার মুখের ভেতর ঢুকিয়ে ওর মুখের ভেতর আমার জিহবা ঢুকিয়ে ওর লালা খেতে লাগলাম। এ সব কিছুই হচ্ছিল কোন শব্দ না করে। পাশে যে বাচ্চারা ঘুমিয়ে এটা আমরা ভুলে যাইনি। মিশনারী পজিশনে থাকতেই নাজনীনের সায়া উঠিয়ে আমার বিশাল পুরুষাঙ্গটিকে নাজনীনের যোনিতে এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম। ওহ! ওগো!   অস্ফুট বলে উঠলো নাজনীন। ভীষণ গরম যোনি এমনিতে যোনি রসে বেশ পিচ্ছিল হয়ে আছে। যোনির দেয়ালও কামড়ে ধরে আছে বাড়াকে। দুজন কিছুক্ষন একে অপরের ঠোঁট চুষতে লাগলাম। আমি ঠাপ দিচ্ছি না দেখে নাজনীন আমার ঠোঁট চুষতে চুষতেই বিচিত্র শব্দে  ( ওঁ..ই এ..ই উ..)  আমাকে ঠাপাতে বলছে। যোনিতে বাড়ার চাপ টের পাচ্ছি। এখনো ঠাপাই নাই, টের পাচ্ছি নাজনীনের যোনিতে গরম প্রস্রবণ বান ডেকেছে। প্রায়ই এমন দেখেছি, নাজনীনকে হয়ত চুমু খেয়েছি, একটু পর নাজনীনের যোনিতে হাত দিয়ে দেখি ও যোনি ভিজিয়ে ফেলেছে। 

কিছুক্ষণের মধ্যেই আমরা দুজন দুজনকে নিয়ে উন্মাদনায় মেতে উঠি। কিন্তু আমরা দুজনেই সতর্ক বাচ্চারা যেন জেগে না ওঠে। মিশনারী পজিশনে বেশ জোরে নাজনীনের যোনিতে আমার ধোনকে আমূল গেথে দেয়ার ঠিক আগে আমাকে আস্তে করে থেমে ধোনকে নাজনীনের ইতিমধ্যেই ব্যাপকভাবে যোনি  রসে প্লাবিত মাখনের মত যোনিতে ঢুকাতে হচ্ছে। ফলে আমার আর নাজনীনের থাই উরু আর তলপেটের বাড়ি লাগার ফলে সৃষ্ট কোন শব্দের সৃষ্টি হচ্ছে না। প্রায়ই এমন ভাবে মিলন করার ফলে আমি আর নাজনীন দুজনেই এতে অভ্যস্ত। 

বেশীক্ষন নাজনীনের যোনিতে লিঙ্গ চালনা করিনি, টের পেলাম আমার বীর্যপাত হতে পারে। পরিষ্কার বুঝলাম মাত্র আর কয়েকবার আমার নিতম্ব উঠিয়ে নাজনীনের যোনিতে লিঙ্গ  চালনা করলেই আমার বীর্যপাত হয়ে যাবে।আমার বীর্যথলি থেকে প্রবলবেগে বীর্য ধোনের ভিতরে প্রবেশ করার সংকেত পেয়েছে। কিছুটা আতংকিত হলাম, নাজনীনের এখনো স্থলন হয়নি। যদিও আমি জানি কিছুক্ষণের মধ্যেই আমি নাজনীনকে চরম পুলক দিতে পারব, কিন্তু নিশ্চিত ততক্ষণ আমি বীর্য ধরে রাখতে পারব না।

নাজনীনের যোনিতে আমূল গেঁথে থেমে গেলাম। দুজনেই ঘেমে নেয়ে একাকার। আমরা দুজনেই মিলিত হবার সময় কানে কানে ফিসফিস করে কথা  বলি, কিন্তু আমি চুপ থাকাতে নাজনীনও কিছু বলছে না।নাজনীন ওর মুখ হা করে চুমোর ভঙ্গিতে ওর ঠোঁট বের করে আমাকেও ওর মুখের ভিতর আমার জিহবা ঢোকাতে আহবান করছে।  আমাকে থেমে যেতে দেখে  নাজনীন ওর দুই পা উপরে উঠিয়ে দুই পা দিয়ে আমার কোমর পুরো বেষ্টন করে রেখেছে। টের পাচ্ছি ওর যোনির ভিতরের দেয়ালের পেশীগুলি দুপাশ থেকে  ক্রমাগত গেঁথে থাকা ধোনকে শক্ত করে চেপে চেপে ধরছে। বুঝলাম ও অধৈর্য্য হয়ে উঠেছে। 


আমি রীতিমতো আতংকিত বোধ করছি। নারীর চরম কামার্ত অবস্থায় পুরুষরা বরাবরই দূর্বল। এ সময় বীর্যপাত করা মানে নাজনীনের কাছে ছোট হয়ে যাওয়া, যা আমি কখনোই চাই না।জানি একটু পর নাজনীনের উপর আবার উপগত হতে পারব, এবং এবার অনেক্ক্ষণ সঙ্গম করতে পারব, কিন্তু ততক্ষনে ও বিরক্ত হয়ে পরবে।বুঝলাম খুব বেশী উত্তেজিত হয়ে মিলিত হবার ফলেই এমনটা হচ্ছে, সাথে বেশ কিছুদিন মিলিত না হওয়াটাও দায়ী। খুব বেশী উত্তেজিত হয়ে মিলিত হলে শর্ট সার্কিট হবেই। মিলিত হবার সময় নারীকে উত্তেজনার চরমে পৌছিয়ে নারীর সাথে উত্তেজনায় ঠিক তাল লয় মিলালেও এসময় কিছুক্ষনের জন্য নিজেকে মানসিকভাবে রাখতে হবে ঠিক ধীর স্থির। কোন মুহুর্তের দূর্বলতায় এসময় চরম উত্তেজিত হয়ে যোনিতে লিঙ্গচালনা করলে সাথে সাথে বীর্যথলি প্রস্তুত হয়ে পরবে বীর্য পুরুষাঙ্গে প্রবেশ করানোর জন্য। ব্যাপারটা ঘটে যেতে পারে খুব দ্রুত, এবং আপনার নারীর কাছে দ্রুত বীর্যপাত হবার জন্য আপনার লজ্জার শেষ থাকবে না।স্ত্রী বা সঙ্গিনীকে কখনো অতৃপ্ত রেখে মিলন শেষ করবেন না। তাহলে সম্পর্কের মধ্যে পরস্পরের প্রতি শ্রদ্ধা বা দুজনের প্রতি আত্মিক ভালোবাসা ক্রমে শেষ করার জন্য এটাই শুধু যথেষ্ট এবং খুব সম্ভবত এটাই একমাত্র কারণ।


এই মুহুর্তে আমার উচিত মনকে অন্যদিকে ডাইভার্ট করা। এমন কিছু চিন্তা করা যা আমার চরম যৌন উত্তেজনা সাময়িক কমিয়ে  মনকে রিলাক্স করবে। হয়ত কোন সুখ স্মৃতি, বা আনন্দদায়ক কোন ঘটনা বা আমি ভবিষ্যতে কামনা করি এমন কোন মনছবি যার সাথে যৌন উত্তেজনার সম্পর্ক নাই। ঠিক করলাম নিজেকে অটো সাজেশন দিতে হবে, বীর্য আটকিয়ে রেখে আরও কিছু মিনিট নাজনীনের যোনিতে আমার ভীম বাড়াটিকে চালনা করতে হবে যে কোন উপায়ে। ব্যাপারটা আমার কাছে নতুন কিছু নয় যদিও, আগেও বেশ কবার এমনটা ফেস করেছি।আমার আর নাজনীনের মিলিত হবার প্রথম দিকে আমার মনে হত আমার দ্রুত পতনের সমস্যা আছে।যদিও তখনও  আমি নাজনীনকে পূর্ণ তৃপ্তি দিতে পারতাম। আমার  বন্ধু সঞ্জীব, যে আবার পেশায় একজন ডাক্তার, ও  আমায় একটা ব্যায়াম শিখিয়ে দিয়েছিল দ্রুত পতনের সমস্যা দূর করার জন্য। পনেরো দিন থেকে এক মাস ব্যায়ামটা করার জন্য বলেছিল।আমি বিবাহিত না, মা আর ছোট দুই বোন নিয়েই আমার সংসার এটা ও জানতো। তাই ওর কাছে দ্রুত পতন নিয়ে আলোচনা করলে ও  অবাক হয়েছিল।ভেবেছিল আমি বিয়ে করছি সামনে।  সঞ্জীব ব্যাপারটাকে আমার বিবাহপূর্ব ভীতি হিসেবেই দেখেছিল। বেশ অশ্লীল মস্করাও হয়েছিল দুই বন্ধুর মধ্যে তখন।

সঞ্জীবের শিখিয়ে দেয়া ব্যায়ামটি হচ্ছে দিনে রাতে যত বার মূত্রত্যাগ  করতে হবে  করার মাঝখানে হঠাৎ প্রস্রাব করা থামিয়ে দিতে হবে। আবার ইচ্ছেমত কিছু সেকেন্ড পর প্রস্রাব ছাড়তে হবে। এভাবে প্রতিবার প্রস্রাব করার সময় বেশ কয়েকবার এই রকম প্রস্রাব আটকিয়ে রেখে ছাড়তে হবে। সঞ্জীবের মতে এতে পুরুষাঙ্গের ভিতরে একটা নিয়ন্ত্রণ তৈরি হয়, এটা নিয়মিত প্র‍্যাকটিসের  ফলে বীর্যকেও ইচ্ছেমত আটকিয়ে রাখা যায়। ফলে যাদের দ্রুত পতনের সমস্যা আছে তারা বীর্যপাত হওয়াকে নিজের ইচ্ছেমত নিয়ন্ত্রণ করে সঙ্গম দীর্ঘস্থায়ী করতে পারেন। 

ব্যায়ামটি কিছুদিন করে আর করিনি, তার আসলে কোন দরকার ছিল না। কারণ আমি জানি পুরো ব্যাপারটিই আসলে মানসিক ব্যাপার, স্ত্রীকে চরম কামার্ত করে নিজেও  প্রবল   উত্তেজিত হয়েও মানসিকভাবে স্থির থেকে মিলিত হলে সঙ্গমকে যে কোন পুরুষ দীর্ঘস্থায়ী করতে পারবেন।কিছুদিনের অভ্যস্ততায় পুরো ব্যাপারটির উপরই এক সময় তার দক্ষতা তুঙ্গে উঠে যাবে তখন। 


নাজনীন অধৈর্য্য  হয়ে উঠেছে টের পাচ্ছি ।নাজনীন ওর পা দুটো দিয়ে সাড়াশির মতো আমার কোমর চেপে ধরেছে।ওর যোনিতে আমূল গেথে থাকা আমার বাড়াকে বেশ চেপে ধরে আছে। নিচ থেকে নিতম্ব তোলা দিয়ে আমাকে ঠাপ দেয়ার জন্য ইঙ্গিত দিচ্ছে বারবার।ও আমার মাথা ধরে টেনে আমার ঠোঁট ওর মুখের ভিতর ঢুকিয়ে নিতে চাইছে। অন্য সময় হলে ঠাপাতে ঠাপাতে আমি ওর ডাকে সাড়া দিতাম। আমি ওর ঠোঁট জোড়া আর জিহবাকে আমার আমার মুখের ভিতর ঢুকিয়ে ওর লালা খেয়ে নিতাম। কিন্তু এখন এটা করলে আমি উত্তেজিত হয়ে ঠাপাতে শুরু করব। ফলে বীর্যপাত ঠেকাতে পারব না। 

আমার আচরণে অধৈর্য হয়ে উঠেছে নাজনীন। আশ্চর্য এক নারী, এত দিনের মিলনের ফলে এখনো বুঝতে পারছে না এই পরিস্থিতিতে  সঙ্গীর সময়ের আগেই বীর্যপাত হতে পারে। তার শুধু নন স্টপ ঠাপ চাই। অবশ্য এমন পরিস্থিতি হয়েছে খুব কম, তাও আমাদের দুজনের শারীরিক সম্পর্কের  প্রথম দিকে। নাজনীন আমার প্রবল স্ট্যামিনার সাথে পরিচিত। ফিসফিস করে ওঠে নাজনীন, এ্যাহ! ওগো কি হইছে!  হাপানো আর জড়ানো কণ্ঠ নাজনীনের। উত্তেজিত না হয়ে নাজনীনের গালে চুমু খেয়ে আমার পুরো ভার নাজনীনের উপর দিয়ে আমি এলিয়ে পড়লাম, নাজনীনের কানেকানে ফিসফিস করে বললাম আউট হবে মনে হচ্ছে।আমার নিজেরই হাসি পেল নিজের কথা শুনে। না..হ!  অস্ফুট কন্ঠে বলে উঠলো নাজনীন। সাথে সাথে টের পেলাম যোনিতে গেথে থাকা বাড়ার উপর চাপ কমেছে। নাজনীন নিচ থেকে আমার উপর থেকে ওর  সাড়াশির মতো চেপে রাখা ওর দুই পা বিছানার দুই দিকে সরিয়ে নিল। টের পাচ্ছি ও আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে পরম আদরে। নারী চিরকালই বুদ্ধিমতী, মনে মনে নাজনীনের প্রশংসা করলাম, বলা যায় খানিক গর্বও হলো। আমার মন এখন পুরোপুরি অন্য দিকে।  মন থেকে সাময়িক যৌন উত্তেজনাকে দূরে ঠেলে দিতে হবে। বহু দূর থেকে বহু আগে ফেলে আসা সুরভির গোলগাল মুখখানা যেন ভেসে ওঠলো। তখন ঢাকার কোন এক কলেজে পড়ি,সাথে প্রবল দারিদ্র্যের সাথে লড়ছি।রোজগার বলতে একটা মোটর গ্যারাজে কাজ করছি,পাশাপাশি গ্যারাজের পাশে ছোট্ট একটা চায়ের দোকান চালাই। পরিশ্রম করতাম বলেই পড়াশোনার মূল্য বুঝতাম। সদ্য যৌবনে পা দিয়েছি, তাও নিজের প্রতি ছিল কঠোর নিয়ন্ত্রনও।যেভাবেই হোক কাজের ফাঁকে কলেজে যাবার সময় বের করে  ফেলতাম।  কলেজের সহপাঠিনী সুরভির কেন জানি আমাকে ভালো লেগে গেল, আমিও সুরভিকে পছন্দ করতাম। সুরভির গোলগাল মিষ্টি মুখখানা ভেসে ওঠলো। ও মুখ আমার পক্ষে কখনোই ভুলে থাকা সম্ভব না। তখন আমার রসকষহীন শুকনো জীবনে সুরভি ছিল এক পশলা বৃষ্টি। হঠাৎ ভীড় করছে সুরভির সাথে কাটানো নানা রঙের মুহূর্তগুলি। ওর হাসি, পটুয়াখালীর মেয়ে সুরভির বরিশালের ভাষায় কথা বলা। সেই সুরভিকে হারিয়ে ফেললাম, কিছুটা নিজের দোষে, কিছুটা জীবনের কঠোর বাস্তবতায়।আমার মনটা কিঞ্চিৎ আর্দ্র হয় সুরভির কথা মনে হলে।  

কতক্ষণ সুরভির কথ ভাবছিলাম জানিনা। বাস্তবতায় ফিরে এলাম। নাজনীন পিঠে আর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। নিজের প্রতি আবার পুরো নিয়ন্ত্রণ ফিরে পেলাম বলে অনুভব হচ্ছে। কোমর আর পুরুষাঙ্গে প্রবল জোর ফিরে পেয়েছি আবার বুঝতে পারছি। নাজনীনের যোনিতে গেঁথে থাকা আমার বাড়া আমূল না হলেও মোটামুটি উত্থিত হয়ে এখনো গেঁথে আছে। আমি আর নাজনীন, দুজনেই ঘেমে জবজবে হয়ে আছি।যদিও মাথার উপরে ফুল স্পিডে ফ্যান চলছে। নাজনীনের বিশাল দুই স্তনের বোটার দৃঢ়তা টের পাচ্ছি। মনে পরলো নাজনীনের স্তন খাওয়া হয়না অনেক দিন। অথচ প্রথম দিকে মিলিত হওয়া বাদে সারাক্ষণই  আমার প্রধান আকর্ষন ছিল ওর কিছুটা ঝুলে যাওয়া বিশাল দুই স্তন। হয়ত নারী পুরুষের শারীরিক সম্পর্কের যত দিন যায় ততদিনে পুরুষের কাছে নারীর  দুধ জোড়া কিছুটা গৌন হয়ে পরে। আমার মধ্যে তেমনটা না হলেও, প্রকৃতপক্ষে  নাজনীনের স্তন মুখে পুরে ইচ্ছেমত খাওয়া হয়নি বেশ কিছুদিন। অথচ এর মধ্যেই মিলিত হয়েছি। কল্পনাটা মাথায় আসতেই আবার আমার বাড়া নাজনীনের যোনির ভেতর আমূল গেঁথে গেল। নাজনীন বুঝতে পারল আমি আবার ঠাপ মারতে যাচ্ছি। এতক্ষন ওর ওপর এলিয়ে থাকলেও এবার আর ও সহ্য করতে পারছিল না। ওর দুই পাশে ছড়িয়ে রাখা দুই পা আবার সাড়াশির মতো করে আমার কোমর বেষ্টন করলো, আমার পিঠে দুই হাত দিয়ে  প্রবলভাবে জড়িয়ে ধরলো। কাতর আহবান জানালো ঠাপ দেয়ার। আমার মাথায় আবার আগুন ধরে যাবার উপক্রম, যদিও নিজের উপর নিয়ন্ত্রণ হারাইনি মোটেও। এই মুহুর্তে আবার তাড়াহুড়া করার মত ভুল করা যাবে না। স্তন চোষার প্রবল ইচ্ছা বাদ দিতে হলো নাজনীনের অধৈর্যের জন্য।  দুই হাতের কনুই দিয়ে ভর দিয়ে একটু উঠতেই নাজনীন আমার পিঠ থেকে হাত নিয়ে প্রবল আবেগে আমার মাথা ধরে আমার মুখ ওর মুখের ভেতর নিয়ে গেল। ওর মুখ ভরতি লালা মুহুর্তেই আমার মুখে নিয়ে এলাম, দুইজনেই দুজনের জিহবা একে অপরের মুখে ঢুকিয়ে পাগলের মত চুষতে লাগলাম। কোমরটা খানিক উঠিয়ে প্রবল বেগে একটা ঠাপ মারলাম, ঠপাত! ঠপ!। পুরো খাটতো কেঁপে উঠলোই,  টের পেলাম  নাজনীনের একেবারে জরায়ুর মুখে গিয়ে বাড়ি লেগেছে।হোক... ইহহ.! নাজনীনের মুখ দিয়ে অস্ফুট ধ্বণি বের হলো। আমার মাথার উপর থেকে হাত নিয়ে আবার পিঠে প্রবল জোরে জড়িয়ে ধরে আছে। নাজনীন খুব দ্রুত নিশ্বাস নিচ্ছে আর ফোঁসফঁোস আছে। নাজনীনের এমন অবস্থার সাথে আমি পরিচিত। বুঝলাম নাজনীন চরম পুলকের কাছাকাছি। নিজেকে নাজনীনের বেশ শক্ত করে জড়িয়ে ধরে থাকা সত্বেও দুই হাতে ভর দিয়ে হাল্কা উঠে প্রবল জোরে বাড়ি দিতে লাগলাম নাজনীনের যোনিতে। ঠপাত ঠপাত ঠপাত থপ।এতো জোরে ঠাপ দেয়া সত্বেও আমার বাড়া নাজনীনের যোনিতে প্রতি ঠাপে ভেতরে ঢোকার সময় বেগ পেতে হচ্ছে। নাজনীন ওর যোনির দেয়াল খুব টাইট করে রেখেছে। প্রতি ঠাপে  খাট প্রবল ভাবে কেঁপে উঠলেও পাশে যে আরও ছোট তিনটি প্রাণী শুয়ে আছে খেয়াল থাকলেও ভুলে গেলাম। প্রতিটা বাড়িতে আমার ভীম বাড়া নাজনীনের জরায়ুর মুখে গিয়ে বাড়ি লাগছে।আমি দু'হাতে ভর দিয়ে ক্রমাগত ঠাপ মারছিলাম।  নাজনীন হঠাৎ করেই আমাকে টেনে ওর মুখের ভেতর আমার মুখ ঢোকাতে চাইল। ওগো...  ওগো.... ওমম! ওমাহ ওমা!!   নাজনীন গোঙাতে শুরু করলো, ওর যোনিপথে প্রবল উত্তাপের সাথে ওর যোনি রসের প্রস্রবন টের পেলাম। আমি ঠাপ বন্ধ করিনি, আমার ও বীর্য ছাড়তে ইচ্ছে হলো। প্রবল বেগে ঠাপ মারছি, দু'চোখে অন্ধকার দেখছি, চরম আনন্দে নাজনীনের দুই বগলের নিচে হাত দিয়ে ওকে শরীরের সাথে পিষে ওর উপর নিজেকে এলিয়ে দিলাম, ঠাপ বন্ধ হয়নি। প্রবল বেগে বীর্য আসছে টের পারছি, প্রচন্ড জোরে একটা বাড়ি দিয়ে বাড়াটিকে আমূল গেঁথে দিয়ে আমার শরীরের পুরো ভার নাজনীনের উপর দিলাম। আআ...হ!  আহ!  অস্ফুট ধ্বনি বেরিয়ে এলো। প্রবল বেগে আসা গরম বীর্যের ধারা নাজনীনের খুলে যাওয়া জরায়ু মুখের দিয়ে প্রবল বেগে যাত্রা শুরু করছে ডিম্বানুকে নিষেক করার জন্য। কিন্তু ওদের হতাশ হতে হবে, কোন একটা শুক্রানু ডিম্বাণুকে ছুঁতে পারলেও  নিষেক হবে না। নাজনীন আগেই প্রতিদিনের পিল খেয়ে নিয়েছে। 



দুইজনেই ঘেমে পুরো গোসল করে ফেলেছি। প্রতিবার দুই জনেরই চরম পুলকের পর আমি অনেক্ক্ষণ নাজনীনের ওপর শুয়ে থাকি। একটু পর ওঠে আমি আর নাজনীন রুম লাগোয়া ওয়াশরুমে যাই। কিন্তু আজ প্রবল ক্লান্তিতে নাজনীনের ওপর থেকেই উঠতে ইচ্ছে করছে না। এই ওঠো!  নাজনীন বলে উঠলো। প্রচন্ড ক্লান্তিতে আমার ঘুম পাচ্ছে । প্রতিবার মিলিত হবার পর আমার প্রস্রাব করতে হয়। আজ ওয়াশরুমেও যাবার ক্ষমতা নেই। টের পেলাম নাজনীন আমাকে উপর থেকে ঠেলে  সরিয়ে দিল। ও উঠে বসে আমার নেতিয়ে বাড়া ওর সায়া দিয়ে মুছে দিল, মাথার চুল বাধলো। ওর যোনি মুছলো। পাশে পরে থাকা লুঙ্গি পরে এলিয়ে পরলাম বিছানায়। টের পেলাম প্রবল ঘুম পাচ্ছে। নাজনীন ওয়াশরুমে যাচ্ছে, পাশ থেকে নেভা অস্ফুট স্বরে বলে উঠলো মা!!  
কিরে তুই ঘুমাস নাই!!  নাজনীন, আমার মায়ের কর্কশ  গলার কথা শুনলাম। 



কখন ঘুমিয়ে পরেছি মনে নেই। ঘুম যখন ভাঙলো মোবাইলে দেখি ন'টা বাজে। আমার জীবনে এই একটিই বিলাসিতা। শুক্রবারে একটু দেরি করে উঠা। নয়তো জীবিকার জন্যই হোক বা বহুদিনের গড়ে ওঠা অভ্যাস, আমি সব সময়ই আর্লি রাইজার।কিন্তু আজ আবার  সাপ্তাহিক বাজারে যাবার দিন। যদিও কখনোবা সেটা শনিবারেও করি। ভোরের দিকে মিলিত হবার ফলেই কিনা, বা প্রবল ক্লান্তির পর ঘুমের ফলে শরীরটা বেশ ঝরঝরে লাগতে লাগলো। বিছানায় তখনও আমার ছোট বোন হ্যাপি শুয়ে আছে। নেভা আর রুমাকে দেখলাম না। আমার বাসা ছোট দুই রুমের। একটা বেড, পাশে ছোট একটা ডাইনিং রুম যেখানে সোফা আর টি টেবিল রাখা। বেড রুম লাগোয়া ওয়াশরুম। ডাইনিং রুমের একপাশে রান্না ঘর। এই মুহুর্তে রান্নাঘর থেকে সকালের নাশতার সুভাস ভেসে আসছে। বেশ খিদে লাগলো। আগে ওয়াশরুমে যেতে হবে, শেভ করে গোসল করতে হবে। ওয়াশরুমে গিয়ে আয়নার সামনে দাড়ালাম। নিজেরই নিজেকে অচেনা মনে হলো। মনে হলো বুড়িয়ে গেছি। অথচ এই সবে সাতাশে পরলাম। অথচ দেখে মনে হচ্ছে ৪০। নাজনীনের সাথে স্বামী স্ত্রীর সম্পর্ক শুরু হবার পর থেকে বুড়ো হয়ে যাচ্ছি না?  নিজেই নিজেই জিজ্ঞেস করি। শেভিং ফোম লাগিয়ে শেভ করতে শুরু করি। গুনগুন করে গান ও গাইতে ইচ্ছে হলো। নাজনীনের সাথে গত রাতের কথা মনে হলো। এখনো নিজের মধ্যে একটা তৃপ্তিময় অনুভূতি রয়ে গেছে, রয়ে গেছে একজন প্রবল সমর্থবান নারীকে চরম পুলকে পৌঁছানোর গর্বও।নাজনীন আর আমি,  সম্পর্কে আমরা মা ছেলে।ছিলাম, এখন আর নেই।হত দরিদ্র পরিবারের মেয়ে আমার মা নাজনীনের খুব অল্প বয়সে বিয়ে হয় এক বয়স্ক লোকের সাথে, যিনি আমার বাবা।আমার মা নাজনীন খুব অল্প বয়সে আমাকে জন্ম দেন। হয়ত তখন তার বয়স চৌদ্দ। আমার বাবা ছিলেন ঢাকার এক মসজিদের মুয়াজ্জিন। আমার বয়স যখন খুব অল্প আমার বাবা আমাকে ঢাকার একটা মাদ্রাসায় ভর্তি করিয়ে দেন। মাদ্রাসায় আমার ভালো লাগতো না বলে আমি মাদ্রাসা থেকে পালিয়ে যাই। কমলাপুর রেল স্টেশনে পত্রিকা হকারি করতাম। পেটে ভাতে চলে যেতো। একদিন আমার বাবা আমাকে খুঁজে পান, আর প্রবল মার মারেন। উনি আমাকে আবার একটা  স্কুলে ভর্তি করিয়ে দিলেন। হাইস্কুলে পড়ার সময় আমার দরিদ্র বৃদ্ধ পিতা মারা যান। আবার শুরু হয় আমার জীবন যুদ্ধ যদিও আগে থেকেই তা ছিল। ছোটবেলায় মাকে ছেড়ে যশোর থেকে ঢাকায় এসেছিলাম। বাবার সাথে মাঝে মধ্যে গ্রামে গেলেও বাবা মারা যাবার পর আর গ্রামে যাইনি, আমার মাকেও আর দেখিনি। তখন আমার প্রবল জীবন যুদ্ধ চলছে, একটা গ্যারাজে কাজ করি আর পড়ালেখা চালিয়ে যাচ্ছিলাম।বুঝতাম আমার এই জীবন থেকে একমাত্র পড়াশোনাই আমাকে মুক্তি দিতে পারে।  কলেজে থাকতে আমার জীবনে সুরভি এলো, আমার অতি দুঃখী জীবনে স্বর্গীয় সুখ হয়ে। কিন্তু জীবনের বাস্তবতার কাছে ওকেও দূরে ঠেলে দিলাম। বিশ্ববিদ্যালয়ে থাকতেই নিজের একটা ছোট গ্যারাজ হলো, সাথে কয়েকটা রিকশা কিনে ভাড়াও দিলাম। স্বচ্ছলতার মুখ দেখতে শুরু করেছি। ওপরওয়ালা মনে হয় এই সময় আমাকে অকৃপন ভাবে দিবেন বলে ঠিক করলেন, কারণ এই সময় সরকারী নিরীক্ষা বিভাগে আমার একটা চাকুরীও হলো। সরকারী চাকুরী আমার স্বপ্ন ছিল, কিন্তু সাথে সাথে বুঝলাম আমার এতদিনের সংগ্রাম গ্যারাজটিকেও চালিয়ে নিয়ে হবে। যেই আমি এক সময় একজন গ্যারাজ কর্মী ছিলাম, আমার গ্যারাজেই আজকে কয়েকজন কাজ করে।তাই বলা যায় সপ্তাহে সাতদিনই আমাকে কাজ করতে হয়। 

এক বছর আগে আমার মা নাজনীন, হঠাৎ একদিন হাজির আমার কাছে এসে।তার সাথে দেবশিশুর মত সুন্দর দুইটি মেয়ে, আমার দুই সৎ বোন নেভা আর হ্যাপি। সাথে রুমা নামের আরেকটি কাজের মেয়ে।বাবা মারা যাবার পর মা আবার বিয়ে করেছিলেন শুনেছিলাম সৌদি প্রবাসী এক লোকের সাথে। শুনলাম সেই লোক বিদেশে এক ফিলিপাইনি মেয়েকে বিয়ে করেছে। আর লোকটা তাদের কোন খোঁজ খবরই নেয় না।প্রবল কষ্টে তাদের দিন কাটছে। তাই উনি গ্রাম সম্পর্কীয় এক লোকের কাছ থেকে আমার ঠিকানা জোগাড় করে চলে এসেছেন।

 এর মধ্যে বহু বছর মায়ের সাথে আমার কোন যোগাযোগ ছিল না। আসলে আমাদের মধ্যে কখনোই মা ছেলের হৃদ্যতার সম্পর্ক গড়ে ওঠেনি। মাঝে মাঝেই আমার মধ্যে প্রবল একাকিত্ব চেপে বসতো। আমার দরকার একটি পরিবার, যা আমার আছেই। প্রথম দেখাতেই নেভা আর হ্যাপির প্রতি আমার প্রবল ভাতৃ-সুলভ মমত্ববোধ জেগে ওঠলো। ওদের নিয়ে উঠলাম আমার দুই রুমের বাসায়। যদিও আমার এর চেয়ে বড় বাসা নেয়ার সামর্থ্য ছিল এবং ভালোভাবেই আছে, কিন্তু উঠেছিলাম সাময়িক, যা এখনো পাল্টানো হয়নি। অবস্থা যা দাড়িয়েছে বাসা পাল্টানো জরুরি হয়ে পরেছে। এক রুমের বেডরুমেই আমাদের পাঁচজনকে শুতে হয়। অথচ বেশী খরচ করে বড় রুম নিতেও নাজনীন চায়না। 


মা আর বোন দুটিকে পেয়ে আমার মনে হয়েছিল এতদিন যেন এদের অপেক্ষাই ছিলাম। জীবনকে অর্থবহ মনে হচ্ছিল, জীবনে সেবারই প্রথম সুখ কি জিনিস তা ধরা দিল আমার কাছে। এখনো সারাদিন পরিশ্রম করে ঘরে ফিরে নেভা আর হ্যাপিকে দেখলে আমার সারাদিনের পরিশ্রম সার্থক মনে হয়। ভবিষ্যতে কি হবে তা নিয়ে ভাবি না, এই তো বেশ আছি।


আগেই বলেছি আমার আর আমার মায়ের মধ্যে স্বাভাবিক মা ছেলের সম্পর্ক কখনো ছিল না। বলা যায় গড়ে ওঠেনি।  সেটা মায়ের দিক থেকেও। ফলে ওদের নিয়ে নতুন বাসা নিয়ে সেখানে উঠলে আমার আর মায়ের মধ্যে একটা জড়তার সম্পর্ক থেকেই গেল।নাজনীন আমার জন্মদায়িনী মা হলেও আমি ঘরে ফিরলে তিনি যেন নতুন বউ। মাথায় ঘোমটা দিয়ে কখনো চা দিচ্ছেন, কখনো লাজুক হেসে কি খাব জানতে চাইতেন। অথচ মেয়েদের সাথে আমার দিব্যি যেন বহু বছরের সম্পর্ক। আমি যেন ওদের সদ্য ক'মাসের পরিচয় হওয়া সৎ ভাইয়া না। 



আমি মাকে কখন অন্য চোখে দেখা শুরু করেছি তা সম্ভবত ওরা আসার কিছু মাস পর। মা তখনো জড়তা কাটিয়ে উঠতে পারেননি। কিন্তু প্রায়ই অনেক রাত করে বাসায় ফিরে দেখি মা আমার জন্য অপেক্ষা করছেন টেবিলে ভাত রেখে। আমি ফিরতেই ঠিক নতুন স্ত্রীর মত আচরণ করতেন। আমাকে নিয়ে ভীষন ব্যাস্ত হয়ে পরতেন। আমিও মায়ের জড়তা কাটাতে চাইতাম না। আসলে আমিও ঠিক স্বাভাবিক হতে পারিনি। নিজের মা হলেও ওকে অচেনা মনে হতো। মা আমাকে খাইয়ে তারপর নিজে খেতেন, ততক্ষণে আমি বিছানায় শুয়ে পরেছি। মা লাইট অফ করে খাটের এক কোণায় গিয়ে শুয়ে পরতেন। এই সময় গুলিতে আমি মায়ের দিকে খেয়াল করতে শুরু করি। বেশ ফরসা আমার মা নাজনীনকে গড়পরতা বাঙালি মেয়েদের তুলনায় লম্বাই বলা যায়।মার বিশাল স্তন দুটি ব্রা এর শাসন মানতে চাইছে না। বিশাল দুই ভরাট পাছা, আর বেরিয়ে আসতে চাওয়া দুই স্তন জোড়ার ফলে যে কোন পুরুষেরই নাজনীনকে একবার দেখার পর আরেকবার না তাকানোর ধৈর্যের পরীক্ষা দিতে হবে। নাজনীনের শুধু শারীরিক সম্পদের কথা বললে তা যে কোন নারীর জন্য অমূল্য। আমি ঘরে থাকলেই দেখতাম নাজনীন পর্দা করার জন্য ব্যাস্ত হয়ে পরত। তা সত্বেও নাজনীনের শরীরের লোভনীয়  অংশগুলি বেরিয়ে পরতো। মা হলেও নাজনীনের দিকে আমার তাকানোর ভঙ্গি নাজনীন খেয়াল করত (প্রতিটি নারীই করে)। নাজনীনও নিজের অজান্তেই মানসিক ভাবে আমাকে সন্তান না ভেবে অন্য কিছু ভাবা শুরু করেছিল, তা বুঝেছি  বেশ কিছুদিন পরে। প্রতিটি নারীর মতই নাজনীনেরও স্বামী সংসারের স্বপ্ন ছিল। আমি ঘরে থাকলেই বুঝতাম নাজনীনের প্রতিটি কাজ স্বামীর সামনে  পাকা গিন্নির মত, এবং আমাকে সে বাসার কর্তার চোখেই দেখা শুরু করেছিল। বাচ্চাদের নিয়ে শপিংয়ে ওদের কাপড় চোপড় প্রয়োজনীয় জিনিস কিনে দিলেও, একদিন নিউ মার্কেট থেকে নাজনীনের জন্য কিছু থ্রি পিস, ওর সাইজের দুইটা ব্রা (অনুমানে কিনেছি), রাতে পড়ার জন্য নাইটি আর প্যান্টি কিনলাম।বাসায় ফিরে দেখি বোনেরা তখনো জেগে আছে। মা লাজুক মুখে দরজা খুলে দিতেই বোনেরা দৌড়ে এল। বড় নেভা কিছুটা গম্ভীর প্রকৃতির হলেও ছোট হ্যাপি দৌড়ে এল আগে। মা ওদের ধমক দিয়ে শুয়ে পরতে বললেন। মাকে ওরা যমের মত ভয় পেলে ওরা জানে আমি কাছে থাকলে ওরা নিরাপদ। আমি এত কিছু কি এনেছি ওরা জানতে চাইল, বললাম এগুলা সব মায়ের জন্য, আর এই নাও তোমাদের চকোলেট। চকোলেট পেয়ে ওরা শুতে গেল। আমি ফ্রেশ হতে খেতে বসলাম। খেতে বসার আগে মাকে বললাম এই নাও, এগুলা তোমার। মা কাপড় গুলা দেখেই লজ্জায় লাল হয়ে লাজুক হেসে বলে উঠলেন, এতো খরচ কি জন্য! এত দিনের সঞ্চিত উত্তেজনা আর  কোত্থেকে আমার মধ্যে সাহস জেগে উঠেছিল, মার সামনে দাঁড়িয়ে ওর কাধে হাত রেখে ওকে কাছে টেনে ওর দিকে তাকিয়ে বললাম, তোমার জন্যই তো সব! 
টের পেলাম আমিতো কাঁপছি, মাকেও দেখলাম প্রথম প্রেমে পরা কিশোরী মেয়েদের মত কাঁপছেন। ভীষন ইচ্ছে করছিল মাকে জড়িয়ে ধরে আদর করতে । কিন্তু তখনো কোথায় যেন একটা সংকোচ আর সংস্কার কাজ করছিল।আর তখনো পর্যন্ত আমি একেবারেই আনাড়ী, কোন নারীকে আদর করার কায়দা কানুন জানিনা। মাকে ছেড়ে দিয়ে খেতে বসলাম। আর বললাম কাপড় গুলি পরে আমারে জানাও ফিট হয় কিনা, নইলে চেঞ্জ করতে হবে। 


দেখলাম মা কিছু কাপড় নিয়ে বেডরুমে গেলেন। আমার খাওয়া শেষ হয়নি, মা একটা থ্রি পিস পরে জড়োসড়ো হয়ে আমার সামনে এসে দাড়ালেন, মনে হলো এতো রূপবতী নারী আর কখনো দেখিনি। অথচ মায়ের বয়স চল্লিশউর্ধ। 









(ক্রমশ)
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
khub valo legeche
Like Reply
#3
it's 3rd time... ebar asha kori sesh kora hbe
Like Reply
#4
(03-10-2022, 02:35 PM)দারুন দাদা চালিয়ে যান Ronoj1239 Wrote: (এই নামে একটি থ্রেড শুরু করেছিলাম। কিন্তু সেটা বিস্তারিত ছিল না, তাই আবার লিখে এখানে দেয়া শুরু করলাম। মা - ছেলের মধ্যেকার সংসার জীবন, স্বামী - স্ত্রীর সম্পর্ক তৈরি হওয়া, এক সময় তাদের মধ্যে বিয়ে নিয়েই এই গল্প। যদিও এটাকে ঠিক গল্প বলা যাবে না, গল্পের কথক আমাকে নিজেই তার জীবনের এই বিচিত্র সত্য কাহিনী বলেছেন।সত্য গল্পের চেয়েও বিচিত্র।  পাত্র, পাত্রীর নাম বদলে দেয়া হয়েছে। গল্প কথকের অনুমতি নিয়েই এই গল্প লেখা।)




প্রতিটি বলশালী সক্ষম পুরুষই জীবনে কোন না কোন সময় দ্রুত পতনের সমস্যায় ভোগেন। স্ত্রীর স্থলিত হবার আগে নিজের বীর্যপাত হয়ে যাওয়া যে কোন পুরুষের জন্যই অত্যন্ত লজ্জার ব্যাপার।

আমার ব্যাপারটা ঠিক দ্রুত পতনের কোন ব্যাপার নয়, নাজনীন আর আমি ভোরের দিকে মিলিত হলাম, দুজনেই প্রবলভাবে চাইলেও আমরা  যখন তখন মিলিত হতে পারি না। কেন পারিনা সেই কথায় পরে আসছি। সারাদিনের ক্লান্তি শেষে বাসায় ফিরে রাতে কখন ঘুমিয়ে পরেছি মনে নেই। বৃহস্পতিবার রাতে সাধারণত আমরা দুজন মিলিত হবই, এটা আমাদের দুজনের অলিখিত নিয়ম। নাজনীনের বয়স এখন চুয়াল্লিশের কোঠায় হলেও ওর শারীরিক চাহিদা প্রচন্ড।নানান সীমাবদ্ধতার জন্য  সপ্তাহের অন্যান্য দিন গুলিতে হয়ত মিলিত হতে না পারলেও বৃহস্পতিবারের জন্য আমরা দুজনই অপেক্ষা করি, যদিও ইদানিং আমরা দুজন নিয়মিত মিলিত হই না, তাও নাজনীন গর্ভ নিরোধক বড়ি ফেমিকন খাচ্ছে নিয়মিত।আর গর্ভধারণ করতে চায়না বলে নাজনীন খুবই সতর্ক।  কনডম ব্যাবহার নাজনীন একদম পছন্দ করে না। যদিও আমাদের দুজনের শারীরিক সম্পর্কের একদম শুরুর কিছুদিন আমি কনডম ব্যাবহার করেছিলাম। 

ভোর রাতের দিকে ঘুম ভাঙ্গতেই দেখি নাজনীন নেভা আর হ্যাপির মাঝখানে শুয়ে আছে।হ্যাপির পাশে খাটের একেবারে অপরপাশে কোণায় রুমা নামে আমাদের কাজের মেয়েটি শুয়ে আছে। নেভা আর হ্যাপি আমার ছোট দুই বোন, নেভার বয়স দশ, হ্যাপির পাঁচ।রুমা মেয়েটি নেভারই বয়সি। আমরা সবাই এক খাটেই ঘুমাই। নেভা আর হ্যাপি দুইজনেই ওদের মায়ের ভীষণ ন্যাওটা। মাঝখানে মাকে ছাড়া ঘুমুতে চায় না, বেচারি নাজনীন রাতে আমি ঘুমিয়ে পরেছি দেখে সেও বাচ্চাদের মাঝে শুয়ে পরেছে।আসলে আমাদের ওই একটিই খাট, যদিও খাটটি বিশাল বড়। বাচ্চারা কখন ঘুমাবে, তারপর আমরা দুজন মিলিত হব, সচরাচর আমি আর নাজনীন যা করি। কিন্তু গত রাতে ক্লান্তির কারণে কখন ঘুমিয়ে পরেছি মনে নেই।


ঘুম ভাঙতেই দেখি আমার লুঙ্গি ফুড়ে পুরুষাঙ্গ ফুলে অনেকটা  খাড়িয়ে আছে।ভোরের দিকে এটা এমনিতেই উত্তেজিত থাকে। পাশে নাজনীন না থাকাতে বিরক্ত হলাম।এ সময় স্বামীর পাশে স্ত্রী থাকবে না এ কেমন কথা! ডিম লাইটের প্রায়ান্ধকার আলোয় নেভা আর হ্যাপির মাঝখানে থাকা নাজনীনকে ডেকে তুললাম।এমনটা অনেকবারই হয়েছে, তাই ব্যাপারটা নাজনীনেরও সয়ে গেছে।

এই.... এই শুনছো, এই নাজু!  আমাকে ফিসফিসিয়ে ডাকতে হয়। 
নাজনীন ডাক পেয়েই উঠে বসে, তখনো ও ঘুম কাতুরে।বিড়বিড় করে ওকে কি বলতে শোনা যায়। নাজনীন শুধু সায়া আর ব্লাউজ পরা। প্রতিদিন রাতে ঘুমানোর সময় নাজনীন শুধু এসব পরেই বিছানায় আসে। কখনো শুধু ম্যাক্সি পরা থাকে ও।কারণ  প্রায়ই এমন হয় আমরা কোন সপ্তাহের প্রতি রাতেই মিলিত হই। 

এসময় বাচ্চারা ঘুমে কাদা, নাজনীন সন্তপর্ণে উঠে আসে, আমাদের বিশাল খাটে আমার পাশে অনেকটা জায়গা খালি থাকে ওর জন্য।এই সপ্তাহে বেশ কয়েকদিন মিলিত না হতে পারার জন্য ( কারণটা আমার ব্যাস্ততা)  আমরা দুজনেই এই সময়টার  জন্য অপেক্ষা করছিলাম। 

নাজনীন উঠে ঘুমে পুরো কাদা নেভাকে সরিয়ে হ্যাপির পাশে রেখে আসে। আমার আর তর সইছিল না। নাজনীনকে টেনে চিত করে শুইয়ে ওর উপর উঠলাম। দুজন দুজনকে জড়িয়ে ধরলাম। নাজনীনের গায়ের বাসি গন্ধ আমার মাথায় আগুন ধরিয়ে দিল। নাজনীনের ঠোঁটগুলিকে আমার মুখের ভেতর ঢুকিয়ে ওর মুখের ভেতর আমার জিহবা ঢুকিয়ে ওর লালা খেতে লাগলাম। এ সব কিছুই হচ্ছিল কোন শব্দ না করে। পাশে যে বাচ্চারা ঘুমিয়ে এটা আমরা ভুলে যাইনি। মিশনারী পজিশনে থাকতেই নাজনীনের সায়া উঠিয়ে আমার বিশাল পুরুষাঙ্গটিকে নাজনীনের যোনিতে এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম। ওহ! ওগো!   অস্ফুট বলে উঠলো নাজনীন। ভীষণ গরম যোনি এমনিতে যোনি রসে বেশ পিচ্ছিল হয়ে আছে। যোনির দেয়ালও কামড়ে ধরে আছে বাড়াকে। দুজন কিছুক্ষন একে অপরের ঠোঁট চুষতে লাগলাম। আমি ঠাপ দিচ্ছি না দেখে নাজনীন আমার ঠোঁট চুষতে চুষতেই বিচিত্র শব্দে  ( ওঁ..ই এ..ই উ..)  আমাকে ঠাপাতে বলছে। যোনিতে বাড়ার চাপ টের পাচ্ছি। এখনো ঠাপাই নাই, টের পাচ্ছি নাজনীনের যোনিতে গরম প্রস্রবণ বান ডেকেছে। প্রায়ই এমন দেখেছি, নাজনীনকে হয়ত চুমু খেয়েছি, একটু পর নাজনীনের যোনিতে হাত দিয়ে দেখি ও যোনি ভিজিয়ে ফেলেছে। 

কিছুক্ষণের মধ্যেই আমরা দুজন দুজনকে নিয়ে উন্মাদনায় মেতে উঠি। কিন্তু আমরা দুজনেই সতর্ক বাচ্চারা যেন জেগে না ওঠে। মিশনারী পজিশনে বেশ জোরে নাজনীনের যোনিতে আমার ধোনকে আমূল গেথে দেয়ার ঠিক আগে আমাকে আস্তে করে থেমে ধোনকে নাজনীনের ইতিমধ্যেই ব্যাপকভাবে যোনি  রসে প্লাবিত মাখনের মত যোনিতে ঢুকাতে হচ্ছে। ফলে আমার আর নাজনীনের থাই উরু আর তলপেটের বাড়ি লাগার ফলে সৃষ্ট কোন শব্দের সৃষ্টি হচ্ছে না। প্রায়ই এমন ভাবে মিলন করার ফলে আমি আর নাজনীন দুজনেই এতে অভ্যস্ত। 

বেশীক্ষন নাজনীনের যোনিতে লিঙ্গ চালনা করিনি, টের পেলাম আমার বীর্যপাত হতে পারে। পরিষ্কার বুঝলাম মাত্র আর কয়েকবার আমার নিতম্ব উঠিয়ে নাজনীনের যোনিতে লিঙ্গ  চালনা করলেই আমার বীর্যপাত হয়ে যাবে। আমার বীর্যপাত হতে পারে। পরিষ্কার বুঝলাম মাত্র আর কয়েকবার আমার নিতম্ব উঠিয়ে নাজনীনের যোনিতে লিঙ্গ  চালনা করলেই আমার বীর্যপাত হয়ে যাবে। আমার বীর্যথলি থেকে প্রবলবেগে বীর্য ধোনের ভিতরে প্রবেশ করার সংকেত পেয়েছে। কিছুটা আতংকিত হলাম, নাজনীনের এখনো স্থলন হয়নি। যদিও আমি জানি কিছুক্ষণের মধ্যেই আমি নাজনীনকে চরম পুলক দিতে পারব, কিন্তু নিশ্চিত ততক্ষণ আমি বীর্য ধরে রাখতে পারব না।

নাজনীনের যোনিতে আমূল গেঁথে থেমে গেলাম। দুজনেই ঘেমে নেয়ে একাকার। আমরা দুজনেই মিলিত হবার সময় কানে কানে ফিসফিস করে কথা  বলি, কিন্তু আমি চুপ থাকাতে নাজনীনও কিছু বলছে না।নাজনীন ওর মুখ হা করে চুমোর ভঙ্গিতে ওর ঠোঁট বের করে আমাকেও ওর মুখের ভিতর আমার জিহবা ঢোকাতে আহবান করছে।  আমাকে থেমে যেতে দেখে  নাজনীন ওর দুই পা উপরে উঠিয়ে দুই পা দিয়ে আমার কোমর পুরো বেষ্টন করে রেখেছে। টের পাচ্ছি ওর যোনির ভিতরের দেয়ালের পেশীগুলি দুপাশ থেকে  ক্রমাগত গেঁথে থাকা ধোনকে শক্ত করে চেপে চেপে ধরছে। বুঝলাম ও অধৈর্য্য হয়ে উঠেছে। 


আমি রীতিমতো আতংকিত বোধ করছি। নারীর চরম কামার্ত অবস্থায় পুরুষরা বরাবরই দূর্বল। এ সময় বীর্যপাত করা মানে নাজনীনের কাছে ছোট হয়ে যাওয়া, যা আমি কখনোই চাই না।জানি একটু পর নাজনীনের উপর আবার উপগত হতে পারব, এবং এবার অনেক্ক্ষণ সঙ্গম করতে পারব, কিন্তু ততক্ষনে ও বিরক্ত হয়ে পরবে।বুঝলাম খুব বেশী উত্তেজিত হয়ে মিলিত হবার ফলেই এমনটা হচ্ছে, সাথে বেশ কিছুদিন মিলিত না হওয়াটাও দায়ী। খুব বেশী উত্তেজিত হয়ে মিলিত হলে শর্ট সার্কিট হবেই। মিলিত হবার সময় নারীকে উত্তেজনার চরমে পৌছিয়ে নারীর সাথে উত্তেজনায় ঠিক তাল লয় মিলালেও এসময় কিছুক্ষনের জন্য নিজেকে মানসিকভাবে রাখতে হবে ঠিক ধীর স্থির। কোন মুহুর্তের দূর্বলতায় এসময় চরম উত্তেজিত হয়ে যোনিতে লিঙ্গচালনা করলে সাথে সাথে বীর্যথলি প্রস্তুত হয়ে পরবে বীর্য পুরুষাঙ্গে প্রবেশ করানোর জন্য। ব্যাপারটা ঘটে যেতে পারে খুব দ্রুত, এবং আপনার নারীর কাছে দ্রুত বীর্যপাত হবার জন্য আপনার লজ্জার শেষ থাকবে না।স্ত্রী বা সঙ্গিনীকে কখনো অতৃপ্ত রেখে মিলন শেষ করবেন না। তাহলে সম্পর্কের মধ্যে পরস্পরের প্রতি শ্রদ্ধা বা দুজনের প্রতি আত্মিক ভালোবাসা ক্রমে শেষ করার জন্য এটাই শুধু যথেষ্ট এবং খুব সম্ভবত এটাই একমাত্র কারণ।


এই মুহুর্তে আমার উচিত মনকে অন্যদিকে ডাইভার্ট করা। এমন কিছু চিন্তা করা যা আমার চরম যৌন উত্তেজনা সাময়িক কমিয়ে  মনকে রিলাক্স করবে। হয়ত কোন সুখ স্মৃতি, বা আনন্দদায়ক কোন ঘটনা বা আমি ভবিষ্যতে কামনা করি এমন কোন মনছবি যার সাথে যৌন উত্তেজনার সম্পর্ক নাই। ঠিক করলাম নিজেকে অটো সাজেশন দিতে হবে, বীর্য আটকিয়ে রেখে আরও কিছু মিনিট নাজনীনের যোনিতে আমার ভীম বাড়াটিকে চালনা করতে হবে যে কোন উপায়ে। ব্যাপারটা আমার কাছে নতুন কিছু নয় যদিও, আগেও বেশ কবার এমনটা ফেস করেছি।আমার আর নাজনীনের মিলিত হবার প্রথম দিকে আমার মনে হত আমার দ্রুত পতনের সমস্যা আছে।যদিও তখনও  আমি নাজনীনকে পূর্ণ তৃপ্তি দিতে পারতাম। আমার  বন্ধু সঞ্জীব, যে আবার পেশায় একজন ডাক্তার, ও  আমায় একটা ব্যায়াম শিখিয়ে দিয়েছিল দ্রুত পতনের সমস্যা দূর করার জন্য। পনেরো দিন থেকে এক মাস ব্যায়ামটা করার জন্য বলেছিল।আমি বিবাহিত না, মা আর ছোট দুই বোন নিয়েই আমার সংসার এটা ও জানতো। তাই ওর কাছে দ্রুত পতন নিয়ে আলোচনা করলে ও  অবাক হয়েছিল।ভেবেছিল আমি বিয়ে করছি সামনে।  সঞ্জীব ব্যাপারটাকে আমার বিবাহপূর্ব ভীতি হিসেবেই দেখেছিল। বেশ অশ্লীল মস্করাও হয়েছিল দুই বন্ধুর মধ্যে তখন।

সঞ্জীবের শিখিয়ে দেয়া ব্যায়ামটি হচ্ছে দিনে রাতে যত বার মূত্রত্যাগ  করতে হবে  করার মাঝখানে হঠাৎ প্রস্রাব করা থামিয়ে দিতে হবে। আবার ইচ্ছেমত কিছু সেকেন্ড পর প্রস্রাব ছাড়তে হবে। এভাবে প্রতিবার প্রস্রাব করার সময় বেশ কয়েকবার এই রকম প্রস্রাব আটকিয়ে রেখে ছাড়তে হবে। সঞ্জীবের মতে এতে পুরুষাঙ্গের ভিতরে একটা নিয়ন্ত্রণ তৈরি হয়, এটা নিয়মিত প্র‍্যাকটিসের  ফলে বীর্যকেও ইচ্ছেমত আটকিয়ে রাখা যায়। ফলে যাদের দ্রুত পতনের সমস্যা আছে তারা বীর্যপাত হওয়াকে নিজের ইচ্ছেমত নিয়ন্ত্রণ করে সঙ্গম দীর্ঘস্থায়ী করতে পারেন। 

ব্যায়ামটি কিছুদিন করে আর করিনি, তার আসলে কোন দরকার ছিল না। কারণ আমি জানি পুরো ব্যাপারটিই আসলে মানসিক ব্যাপার, স্ত্রীকে চরম কামার্ত করে নিজেও  প্রবল   উত্তেজিত হয়েও মানসিকভাবে স্থির থেকে মিলিত হলে সঙ্গমকে যে কোন পুরুষ দীর্ঘস্থায়ী করতে পারবেন।কিছুদিনের অভ্যস্ততায় পুরো ব্যাপারটির উপরই এক সময় তার দক্ষতা তুঙ্গে উঠে যাবে তখন। 


নাজনীন অধৈর্য্য  হয়ে উঠেছে টের পাচ্ছি ।নাজনীন ওর পা দুটো দিয়ে সাড়াশির মতো আমার কোমর চেপে ধরেছে।ওর যোনিতে আমূল গেথে থাকা আমার বাড়াকে বেশ চেপে ধরে আছে। নিচ থেকে নিতম্ব তোলা দিয়ে আমাকে ঠাপ দেয়ার জন্য ইঙ্গিত দিচ্ছে বারবার।ও আমার মাথা ধরে টেনে আমার ঠোঁট ওর মুখের ভিতর ঢুকিয়ে নিতে চাইছে। অন্য সময় হলে ঠাপাতে ঠাপাতে আমি ওর ডাকে সাড়া দিতাম। আমি ওর ঠোঁট জোড়া আর জিহবাকে আমার আমার মুখের ভিতর ঢুকিয়ে ওর লালা খেয়ে নিতাম। কিন্তু এখন এটা করলে আমি উত্তেজিত হয়ে ঠাপাতে শুরু করব। ফলে বীর্যপাত ঠেকাতে পারব না। 

আমার আচরণে অধৈর্য হয়ে উঠেছে নাজনীন। আশ্চর্য এক নারী, এত দিনের মিলনের ফলে এখনো বুঝতে পারছে না এই পরিস্থিতিতে  সঙ্গীর সময়ের আগেই বীর্যপাত হতে পারে। তার শুধু নন স্টপ ঠাপ চাই। অবশ্য এমন পরিস্থিতি হয়েছে খুব কম, তাও আমাদের দুজনের শারীরিক সম্পর্কের  প্রথম দিকে। নাজনীন আমার প্রবল স্ট্যামিনার সাথে পরিচিত। ফিসফিস করে ওঠে নাজনীন, এ্যাহ! ওগো কি হইছে!  হাপানো আর জড়ানো কণ্ঠ নাজনীনের। উত্তেজিত না হয়ে নাজনীনের গালে চুমু খেয়ে আমার পুরো ভার নাজনীনের উপর দিয়ে আমি এলিয়ে পড়লাম, নাজনীনের কানেকানে ফিসফিস করে বললাম আউট হবে মনে হচ্ছে।আমার নিজেরই হাসি পেল নিজের কথা শুনে। না..হ!  অস্ফুট কন্ঠে বলে উঠলো নাজনীন। সাথে সাথে টের পেলাম যোনিতে গেথে থাকা বাড়ার উপর চাপ কমেছে। নাজনীন নিচ থেকে আমার উপর থেকে ওর  সাড়াশির মতো চেপে রাখা ওর দুই পা বিছানার দুই দিকে সরিয়ে নিল। টের পাচ্ছি ও আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে পরম আদরে। নারী চিরকালই বুদ্ধিমতী, মনে মনে নাজনীনের প্রশংসা করলাম, বলা যায় খানিক গর্বও হলো। আমার মন এখন পুরোপুরি অন্য দিকে।  মন থেকে সাময়িক যৌন উত্তেজনাকে দূরে ঠেলে দিতে হবে। বহু দূর থেকে বহু আগে ফেলে আসা সুরভির গোলগাল মুখখানা যেন ভেসে ওঠলো। তখন ঢাকার কোন এক কলেজে পড়ি,সাথে প্রবল দারিদ্র্যের সাথে লড়ছি।রোজগার বলতে একটা মোটর গ্যারাজে কাজ করছি,পাশাপাশি গ্যারাজের পাশে ছোট্ট একটা চায়ের দোকান চালাই। পরিশ্রম করতাম বলেই পড়াশোনার মূল্য বুঝতাম। সদ্য যৌবনে পা দিয়েছি, তাও নিজের প্রতি ছিল কঠোর নিয়ন্ত্রনও।যেভাবেই হোক কাজের ফাঁকে কলেজে যাবার সময় বের করে  ফেলতাম।  কলেজের সহপাঠিনী সুরভির কেন জানি আমাকে ভালো লেগে গেল, আমিও সুরভিকে পছন্দ করতাম। সুরভির গোলগাল মিষ্টি মুখখানা ভেসে ওঠলো। ও মুখ আমার পক্ষে কখনোই ভুলে থাকা সম্ভব না। তখন আমার রসকষহীন শুকনো জীবনে সুরভি ছিল এক পশলা বৃষ্টি। হঠাৎ ভীড় করছে সুরভির সাথে কাটানো নানা রঙের মুহূর্তগুলি। ওর হাসি, পটুয়াখালীর মেয়ে সুরভির বরিশালের ভাষায় কথা বলা। সেই সুরভিকে হারিয়ে ফেললাম, কিছুটা নিজের দোষে, কিছুটা জীবনের কঠোর বাস্তবতায়।আমার মনটা কিঞ্চিৎ আর্দ্র হয় সুরভির কথা মনে হলে।  

কতক্ষণ সুরভির কথ ভাবছিলাম জানিনা। বাস্তবতায় ফিরে এলাম। নাজনীন পিঠে আর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। নিজের প্রতি আবার পুরো নিয়ন্ত্রণ ফিরে পেলাম বলে অনুভব হচ্ছে। কোমর আর পুরুষাঙ্গে প্রবল জোর ফিরে পেয়েছি আবার বুঝতে পারছি। নাজনীনের যোনিতে গেঁথে থাকা আমার বাড়া আমূল না হলেও মোটামুটি উত্থিত হয়ে এখনো গেঁথে আছে। আমি আর নাজনীন, দুজনেই ঘেমে জবজবে হয়ে আছি।যদিও মাথার উপরে ফুল স্পিডে ফ্যান চলছে। নাজনীনের বিশাল দুই স্তনের বোটার দৃঢ়তা টের পাচ্ছি। মনে পরলো নাজনীনের স্তন খাওয়া হয়না অনেক দিন। অথচ প্রথম দিকে মিলিত হওয়া বাদে সারাক্ষণই  আমার প্রধান আকর্ষন ছিল ওর কিছুটা ঝুলে যাওয়া বিশাল দুই স্তন। হয়ত নারী পুরুষের শারীরিক সম্পর্কের যত দিন যায় ততদিনে পুরুষের কাছে নারীর  দুধ জোড়া কিছুটা গৌন হয়ে পরে। আমার মধ্যে তেমনটা না হলেও, প্রকৃতপক্ষে  নাজনীনের স্তন মুখে পুরে ইচ্ছেমত খাওয়া হয়নি বেশ কিছুদিন। অথচ এর মধ্যেই মিলিত হয়েছি। কল্পনাটা মাথায় আসতেই আবার আমার বাড়া নাজনীনের যোনির ভেতর আমূল গেঁথে গেল। নাজনীন বুঝতে পারল আমি আবার ঠাপ মারতে যাচ্ছি। এতক্ষন ওর ওপর এলিয়ে থাকলেও এবার আর ও সহ্য করতে পারছিল না। ওর দুই পাশে ছড়িয়ে রাখা দুই পা আবার সাড়াশির মতো করে আমার কোমর বেষ্টন করলো, আমার পিঠে দুই হাত দিয়ে  প্রবলভাবে জড়িয়ে ধরলো। কাতর আহবান জানালো ঠাপ দেয়ার। আমার মাথায় আবার আগুন ধরে যাবার উপক্রম, যদিও নিজের উপর নিয়ন্ত্রণ হারাইনি মোটেও। এই মুহুর্তে আবার তাড়াহুড়া করার মত ভুল করা যাবে না। স্তন চোষার প্রবল ইচ্ছা বাদ দিতে হলো নাজনীনের অধৈর্যের জন্য।  দুই হাতের কনুই দিয়ে ভর দিয়ে একটু উঠতেই নাজনীন আমার পিঠ থেকে হাত নিয়ে প্রবল আবেগে আমার মাথা ধরে আমার মুখ ওর মুখের ভেতর নিয়ে গেল। ওর মুখ ভরতি লালা মুহুর্তেই আমার মুখে নিয়ে এলাম, দুইজনেই দুজনের জিহবা একে অপরের মুখে ঢুকিয়ে পাগলের মত চুষতে লাগলাম। কোমরটা খানিক উঠিয়ে প্রবল বেগে একটা ঠাপ মারলাম, ঠপাত! ঠপ!। পুরো খাটতো কেঁপে উঠলোই,  টের পেলাম  নাজনীনের একেবারে জরায়ুর মুখে গিয়ে বাড়ি লেগেছে।হোক... ইহহ.! নাজনীনের মুখ দিয়ে অস্ফুট ধ্বণি বের হলো। আমার মাথার উপর থেকে হাত নিয়ে আবার পিঠে প্রবল জোরে জড়িয়ে ধরে আছে। নাজনীন খুব দ্রুত নিশ্বাস নিচ্ছে আর ফোঁসফঁোস আছে। নাজনীনের এমন অবস্থার সাথে আমি পরিচিত। বুঝলাম নাজনীন চরম পুলকের কাছাকাছি। নিজেকে নাজনীনের বেশ শক্ত করে জড়িয়ে ধরে থাকা সত্বেও দুই হাতে ভর দিয়ে হাল্কা উঠে প্রবল জোরে বাড়ি দিতে লাগলাম নাজনীনের যোনিতে। ঠপাত ঠপাত ঠপাত থপ।এতো জোরে ঠাপ দেয়া সত্বেও আমার বাড়া নাজনীনের যোনিতে প্রতি ঠাপে ভেতরে ঢোকার সময় বেগ পেতে হচ্ছে। নাজনীন ওর যোনির দেয়াল খুব টাইট করে রেখেছে। প্রতি ঠাপে  খাট প্রবল ভাবে কেঁপে উঠলেও পাশে যে আরও ছোট তিনটি প্রাণী শুয়ে আছে খেয়াল থাকলেও ভুলে গেলাম। প্রতিটা বাড়িতে আমার ভীম বাড়া নাজনীনের জরায়ুর মুখে গিয়ে বাড়ি লাগছে।আমি দু'হাতে ভর দিয়ে ক্রমাগত ঠাপ মারছিলাম।  নাজনীন হঠাৎ করেই আমাকে টেনে ওর মুখের ভেতর আমার মুখ ঢোকাতে চাইল। ওগো...  ওগো.... ওমম! ওমাহ ওমা!!   নাজনীন গোঙাতে শুরু করলো, ওর যোনিপথে প্রবল উত্তাপের সাথে ওর যোনি রসের প্রস্রবন টের পেলাম। আমি ঠাপ বন্ধ করিনি, আমার ও বীর্য ছাড়তে ইচ্ছে হলো। প্রবল বেগে ঠাপ মারছি, দু'চোখে অন্ধকার দেখছি, চরম আনন্দে নাজনীনের দুই বগলের নিচে হাত দিয়ে ওকে শরীরের সাথে পিষে ওর উপর নিজেকে এলিয়ে দিলাম, ঠাপ বন্ধ হয়নি। প্রবল বেগে বীর্য আসছে টের পারছি, প্রচন্ড জোরে একটা বাড়ি দিয়ে বাড়াটিকে আমূল গেঁথে দিয়ে আমার শরীরের পুরো ভার নাজনীনের উপর দিলাম। আআ...হ!  আহ!  অস্ফুট ধ্বনি বেরিয়ে এলো। প্রবল বেগে আসা গরম বীর্যের ধারা নাজনীনের খুলে যাওয়া জরায়ু মুখের দিয়ে প্রবল বেগে যাত্রা শুরু করছে ডিম্বানুকে নিষেক করার জন্য। কিন্তু ওদের হতাশ হতে হবে, কোন একটা শুক্রানু ডিম্বাণুকে ছুঁতে পারলেও  নিষেক হবে না। নাজনীন আগেই প্রতিদিনের পিল খেয়ে নিয়েছে। 



দুইজনেই ঘেমে পুরো গোসল করে ফেলেছি। প্রতিবার দুই জনেরই চরম পুলকের পর আমি অনেক্ক্ষণ নাজনীনের ওপর শুয়ে থাকি। একটু পর ওঠে আমি আর নাজনীন রুম লাগোয়া ওয়াশরুমে যাই। কিন্তু আজ প্রবল ক্লান্তিতে নাজনীনের ওপর থেকেই উঠতে ইচ্ছে করছে না। এই ওঠো!  নাজনীন বলে উঠলো। প্রচন্ড ক্লান্তিতে আমার ঘুম পাচ্ছে । প্রতিবার মিলিত হবার পর আমার প্রস্রাব করতে হয়। আজ ওয়াশরুমেও যাবার ক্ষমতা নেই। টের পেলাম নাজনীন আমাকে উপর থেকে ঠেলে  সরিয়ে দিল। ও উঠে বসে আমার নেতিয়ে বাড়া ওর সায়া দিয়ে মুছে দিল, মাথার চুল বাধলো। ওর যোনি মুছলো। পাশে পরে থাকা লুঙ্গি পরে এলিয়ে পরলাম বিছানায়। টের পেলাম প্রবল ঘুম পাচ্ছে। নাজনীন ওয়াশরুমে যাচ্ছে, পাশ থেকে নেভা অস্ফুট স্বরে বলে উঠলো মা!!  
কিরে তুই ঘুমাস নাই!!  নাজনীন, আমার মায়ের কর্কশ  গলার কথা শুনলাম। 



কখন ঘুমিয়ে পরেছি মনে নেই। ঘুম যখন ভাঙলো মোবাইলে দেখি দশটা বাজে। আমার জীবনে এই একটিই বিলাসিতা। শুক্রবারে একটু দেরি করে উঠা। নয়তো জীবিকার জন্যই হোক বা বহুদিনের গড়ে ওঠা অভ্যাস, আমি সব সময়ই আর্লি রাইজার।কিন্তু আজ আবার  সাপ্তাহিক বাজারে যাবার দিন। যদিও কখনোবা সেটা শনিবারেও করি। ভোরের দিকে মিলিত হবার ফলেই কিনা, বা প্রবল ক্লান্তির পর ঘুমের ফলে শরীরটা বেশ ঝরঝরে লাগতে লাগলো। বিছানায় তখনও আমার ছোট বোন হ্যাপি শুয়ে আছে। নেভা আর রুমাকে দেখলাম না। আমার বাসা ছোট দুই রুমের। একটা বেড, পাশে ছোট একটা ডাইনিং রুম যেখানে সোফা আর টি টেবিল রাখা। বেড রুম লাগোয়া ওয়াশরুম। ডাইনিং রুমের একপাশে রান্না ঘর। এই মুহুর্তে রান্নাঘর থেকে সকালের নাসতার সুভাস ভেসে আসছে। বেশ খিদে লাগলো। আগে ওয়াশরুমে যেতে হবে, শেভ করে গোসল করতে হবে। ওয়াশরুমে গিয়ে আয়নার সামনে দাড়ালাম। নিজেরই নিজেকে অচেনা মনে হলো। মনে হলো বুড়িয়ে গেছি। অথচ এই সবে সাতাশে পরলাম। অথচ দেখে মনে হচ্ছে ৪০। নাজনীনের সাথে স্বামী স্ত্রীর সম্পর্ক শুরু হবার পর থেকে বুড়ো হয়ে যাচ্ছি না?  নিজেকে নিজেই জিজ্ঞেস করি। শেভিং ফোম লাগিয়ে শেভ করতে শুরু করি। গুনগুন করে গান ও গাইতে ইচ্ছে হলো। নাজনীনের সাথে গত রাতের কথা মনে হলো। এখনো নিজের মধ্যে একটা তৃপ্তিময় অনুভূতি রয়ে গেছে, রয়ে গেছে একজন প্রবল সামর্থবান নারীকে চরম পুলকে পৌঁছানোর গর্বও।নাজনীন আর আমি,  সম্পর্কে আমরা মা ছেলে।ছিলাম, এখন আর নেই।হত দরিদ্র পরিবারের মেয়ে আমার মা নাজনীনের খুব অল্প বয়সে বিয়ে হয় এক বয়স্ক লোকের সাথে, যিনি আমার বাবা।আমার মা নাজনীন খুব অল্প বয়সে আমাকে জন্ম দেন। হয়ত তখন তার বয়স চৌদ্দ। আমার বাবা ছিলেন ঢাকার এক মসজিদের মুয়াজ্জিন। আমার বয়স যখন খুব অল্প আমার বাবা আমাকে ঢাকার একটা মাদ্রাসায় ভর্তি করিয়ে দেন। মাদ্রাসায় আমার ভালো লাগতো না বলে আমি মাদ্রাসা থেকে পালিয়ে যাই। কমলাপুর রেল স্টেশনে পত্রিকা হকারি করতাম। পেটে ভাতে চলে যেতো। একদিন আমার বাবা আমাকে খুঁজে পান, আর প্রবল মার মারেন। উনি আমাকে আবার একটা  স্কুলে ভর্তি করিয়ে দিলেন। হাইস্কুলে পড়ার সময় আমার দরিদ্র বৃদ্ধ পিতা মারা যান। আবার শুরু হয় আমার জীবন যুদ্ধ যদিও আগে থেকেই তা ছিল। ছোটবেলায় মাকে ছেড়ে যশোর থেকে ঢাকায় এসেছিলাম। বাবার সাথে মাঝে মধ্যে গ্রামে গেলেও বাবা মারা যাবার পর আর গ্রামে যাইনি, আমার মাকেও আর দেখিনি। তখন আমার প্রবল জীবন যুদ্ধ চলছে, একটা গ্যারাজে কাজ করি আর পড়ালেখা চালিয়ে যাচ্ছিলাম।বুঝতাম আমার এই জীবন থেকে একমাত্র পড়াশোনাই আমাকে মুক্তি দিতে পারে।  কলেজে থাকতে আমার জীবনে সুরভি এলো, আমার অতি দুঃখী জীবনে স্বর্গীয় সুখ হয়ে। কিন্তু জীবনের বাস্তবতার কাছে ওকেও দূরে ঠেলে দিলাম। বিশ্ববিদ্যালয়ে থাকতেই নিজের একটা ছোট গ্যারাজ হলো, সাথে কয়েকটা রিকশা কিনে ভাড়াও দিলাম। স্বচ্ছলতার মুখ দেখতে শুরু করেছি। ওপরওয়ালা মনে হয় এই সময় আমাকে অকৃপন ভাবে দিবেন বলে ঠিক করলেন, কারণ এই সময় সরকারী নিরীক্ষা বিভাগে আমার একটা চাকুরীও হলো। সরকারী চাকুরী আমার স্বপ্ন ছিল, কিন্তু সাথে সাথে বুঝলাম আমার এতদিনের সংগ্রাম গ্যারাজটিকেও চালিয়ে নিয়ে হবে। যেই আমি এক সময় একজন গ্যারাজ কর্মী ছিলাম, আমার গ্যারাজেই আজকে কয়েকজন কাজ করে।তাই বলা যায় সপ্তাহে সাতদিনই আমাকে কাজ করতে হয়। 

আজ থেকে দুই বছর আগে আমার মা নাজনীন, হঠাৎ একদিন হাজির আমার কাছে এসে।তার সাথে দেবশিশুর মত সুন্দর দুইটি মেয়ে, আমার দুই সত বোন নেভা আর হ্যাপি। সাথে রুমা নামের আরেকটি কাজের মেয়ে।বাবা মারা যাবার পর মা আবার বিয়ে করেছিলেন শুনেছিলাম সৌদি প্রবাসী এক লোকের সাথে। শুনলাম সেই লোক বিদেশে এক ফিলিপাইনি মেয়েকে বিয়ে করেছে। আর লোকটা তাদের কোন খোঁজ খবরই নেয় না।প্রবল কষ্টে তাদের দিন কাটছে। তাই উনি গ্রাম সম্পর্কীয় এক লোকের কাছ থেকে আমার ঠিকানা জোগাড় করে চলে এসেছেন।

 এর মধ্যে বহু বছর মায়ের সাথে আমার কোন যোগাযোগ ছিল না। আসলে আমাদের মধ্যে কখনোই মা ছেলের হৃদ্যতার সম্পর্ক গড়ে ওঠেনি। মাঝে মাঝেই আমার মধ্যে প্রবল একাকিত্ব চেপে বসতো। আমার দরকার একটি পরিবার, যা আমার আছেই। প্রথম দেখাতেই নেভা আর হ্যাপির প্রতি আমার প্রবল ভাতৃ সুলভ মমত্ববোধ জেগে ওঠলো। ওদের নিয়ে উঠলাম শনির আখড়ার একটা দুই রুমের বাসায়। যদিও আমার এর চেয়ে বড় বাসা নেয়ার সামর্থ্য ছিল এবং ভালোভাবেই আছে, কিন্তু উঠেছিলাম সাময়িক, যা এখনো পাল্টানো হয়নি। অবস্থা যা দাড়িয়েছে বাসা পাল্টানো জরুরি হয়ে পরেছে। এক রুমের বেডরুমেই আমাদের পাঁচজনকে শুতে হয়। অথচ বেশী খরচ করে বড় রুম নিতেও নাজনীন চায়না। 


মা আর বোন দুটিকে পেয়ে আমার মনে হয়েছিল এতদিন যেন এদের অপেক্ষাই ছিলাম। জীবনকে অর্থবহ মনে হচ্ছিল, জীবনে সেবারই প্রথম সুখ কি জিনিস তা ধরা দিল আমার কাছে। এখনো সারাদিন পরিশ্রম করে ঘরে ফিরে নেভা আর হ্যাপিকে দেখলে আমার সারাদিনের পরিশ্রম সার্থক মনে হয়। ভবিষ্যতে কি হবে তা নিয়ে ভাবি না, এই তো বেশ আছি।


আগেই বলেছি আমার আর আমার মায়ের মধ্যে স্বাভাবিক মা ছেলের সম্পর্ক কখনো ছিল না। বলা যায় গড়ে ওঠেনি।  সেটা মায়ের দিক থেকেও। ফলে ওদের নিয়ে নতুন বাসা নিয়ে সেখানে উঠলে আমার আর মায়ের মধ্যে একটা জড়তার সম্পর্ক থেকেই গেল।নাজনীন আমার জন্মদায়িনী মা হলেও আমি ঘরে ফিরলে তিনি যেন নতুন বউ। মাথায় ঘোমটা দিয়ে কখনো চা দিচ্ছেন, কখনো লাজুক হেসে কি খাব জানতে চাইতেন। অথচ মেয়েদের সাথে আমার দিব্যি যেন বহু বছরের সম্পর্ক। আমি যেন ওদের সদ্য ক'মাসের পরিচয় হওয়া সত ভাইয়া না। 



আমি মাকে কখন অন্য চোখে দেখা শুরু করেছি তা সম্ভবত ওরা আসার কিছু মাস পর। মা তখনো জড়তা কাটিয়ে উঠতে পারেননি। কিন্তু প্রায়ই অনেক রাত করে বাসায় ফিরে দেখি মা আমার জন্য অপেক্ষা করছেন টেবিলে ভাত রেখে। আমি ফিরতেই ঠিক নতুন স্ত্রীর মত আচরণ করতেন। আমাকে নিয়ে ভীষন ব্যাস্ত হয়ে পরতেন। আমিও মায়ের জড়তা কাটাতে চাইতাম না। আসলে আমিও ঠিক স্বাভাবিক হতে পারিনি। নিজের মা হলেও ওকে অচেনা মনে হতো। মা আমাকে খাইয়ে তারপর নিজে খেতেন, ততক্ষণে আমি বিছানায় শুয়ে পরেছি। মা লাইট অফ করে খাটের এক কোণায় গিয়ে শুয়ে পরতেন। এই সময় গুলিতে আমি মায়ের দিকে খেয়াল করতে শুরু করি। বেশ ফরসা আমার মা নাজনীনকে গড়পরতা বাঙালি মেয়েদের তুলনায় লম্বাই বলা যায়।মার বিশাল স্তন দুটি ব্রা এর শাসন মানতে চাইছে না। বিশাল দুই ভরাট পাছা, আর বেরিয়ে আসতে চাওয়া দুই স্তন জোড়ার ফলে যে কোন পুরুষেরই নাজনীনকে একবার দেখার পর আরেকবার না তাকানোর ধৈর্যের পরীক্ষা দিতে হবে। নাজনীনের শুধু শারীরিক সম্পদের কথা বললে তা যে কোন নারীর জন্য অমূল্য। আমি ঘরে থাকলেই দেখতাম নাজনীন পর্দা করার জন্য ব্যাস্ত হয়ে পরত। তা সত্বেও নাজনীনের শরীরের লোভনীয়  অংশগুলি বেরিয়ে পরতো। মা হলেও নাজনীনের দিকে আমার তাকানোর ভঙ্গি নাজনীন খেয়াল করত (প্রতিটি নারীই করে)। নাজনীনও নিজের অজান্তেই মানসিক ভাবে আমাকে সন্তান না ভেবে অন্য কিছু ভাবা শুরু করেছিল, তা বুঝেছি  বেশ কিছুদিন পরে। প্রতিটি নারীর মতই নাজনীনেরও স্বামী সংসারের স্বপ্ন ছিল। আমি ঘরে থাকলেই বুঝতাম নাজনীনের প্রতিটি কাজ স্বামীর সামনে  পাকা গিন্নির মত, এবং আমাকে সে বাসার কর্তার চোখেই দেখা শুরু করেছিল। বাচ্চাদের নিয়ে শপিংয়ে ওদের কাপড় চোপড় প্রয়োজনীয় জিনিস কিনে দিলেও, একদিন নিউ মার্কেট থেকে নাজনীনের জন্য কিছু থ্রি পিস, ওর সাইজের দুইটা ব্রা (অনুমানে কিনেছি), রাতে পড়ার জন্য নাইটি আর প্যান্টি কিনলাম।বাসায় ফিরে দেখি বোনেরা তখনো জেগে আছে। মা লাজুক মুখে দরজা খুলে দিতেই বোনেরা দৌড়ে এল। বড় নেভা কিছুটা গম্ভীর প্রকৃতির হলেও ছোট হ্যাপি দৌড়ে এল আগে। মা ওদের ধমক দিয়ে শুয়ে পরতে বললেন। মাকে ওরা যমের মত ভয় পেলে ওরা জানে আমি কাছে থাকলে ওরা নিরাপদ। আমি এত কিছু কি এনেছি ওরা জানতে চাইল, বললাম এগুলা সব মায়ের জন্য, আর এই নাও তোমাদের চকোলেট। চকোলেট পেয়ে ওরা শুতে গেল। আমি ফ্রেশ হতে খেতে বসলাম। খেতে বসার আগে মাকে বললাম এই নাও, এগুলা তোমার। মা কাপড় গুলা দেখেই লজ্জায় লাল হয়ে লাজুক হেসে বলে উঠলেন, এতো খরচ কি জন্য! এত দিনের সঞ্চিত উত্তেজনা আর  কোত্থেকে আমার মধ্যে সাহস জেগে উঠেছিল, মার সামনে দাঁড়িয়ে ওর কাধে হাত রেখে ওকে কাছে টেনে ওর দিকে তাকিয়ে বললাম, তোমার জন্যই তো সব! 
টের পেলাম আমিতো কাঁপছি, মাকেও দেখলাম প্রথম প্রেমে পরা কিশোরী মেয়েদের মত কাঁপছেন। ভীষন ইচ্ছে করছিল মাকে জড়িয়ে ধরে আদর করতে । কিন্তু তখনো কোথায় যেন একটা সংকোচ আর সংস্কার কাজ করছিল।আর তখনো পর্যন্ত আমি একেবারেই আনাড়ী, কোন নারীকে আদর করার কায়দা কানুন জানিনা। মাকে ছেড়ে দিয়ে খেতে বসলাম। আর বললাম কাপড় গুলি পরে আমারে জানাও ফিট হয় কিনা, নইলে চেঞ্জ করতে হবে। 


দেখলাম মা কিছু কাপড় নিয়ে বেডরুমে গেলেন। আমার খাওয়া শেষ হয়নি, মা একটা থ্রি পিস পরে জড়োসড়ো হয়ে আমার সামনে এসে দাড়ালেন, মনে হলো এতো রূপবতী নারী আর কখনো দেখিনি। অথচ মায়ের বয়স চল্লিশউর্ধ। 









(ক্রমশ)
[+] 2 users Like savvvy105's post
Like Reply
#5
অপুর্ব সুন্দর হচ্ছে অপুর্ব সুন্দর

[Image: 4.jpg]
[+] 6 users Like Sojib mia's post
Like Reply
#6
সুন্দর হচ্ছে। পরবর্তী আপডেটের অপেক্ষায়।
Like Reply
#7
Just superb! Great writings! Please keep slow seduction. Don't hurry for sex.
Like Reply
#8
[Image: 3438c1688011c76db4545eb6bd8c6324.jpg]

Bengali affectionate and loving mom.
[+] 5 users Like The Mummy's post
Like Reply
#9
(03-10-2022, 10:58 PM)indianrambo Wrote: khub valo legeche

এই সাইটের প্রায় সব গল্পের সাথে আমার গল্পের পার্থক্য হচ্ছে আমার গল্পে গরু গাছে উঠে না। আপনার ভালো লেগেছে জেনে আনন্দ পেলাম।
[+] 1 user Likes Ronoj1239's post
Like Reply
#10
চলিয়ে যান দাদা পাশে আছি। ভালো হচ্ছে, এ ভাবেই গল্পের গরুকে মাটিতে রাখবেন এভারেস্টে চড়াবেন না ।
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
Like Reply
#11
(04-10-2022, 10:03 AM)Ronoj1239 Wrote: এই সাইটের প্রায় সব গল্পের সাথে আমার গল্পের পার্থক্য হচ্ছে আমার গল্পে গরু গাছে উঠে না। আপনার ভালো লেগেছে জেনে আনন্দ পেলাম।



গরু গাছে না উঠলেও আপনি গাছে উঠে পড়েছেন দাদা।
এই গল্পটা অনেক দিন আগে শুরু করেছেন। কিন্তু মাঝ পথে থেমে গেছেন। 
অন্য গল্পটাও অসমাপ্ত রেখেছেন।
বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড 
http://biddutroy.family.blog
[+] 3 users Like Biddut Roy's post
Like Reply
#12
Awesome story. Loving it.
Like Reply
#13
নিয়মিত আপডেট দিবেন দয়া করে
সুন্দরের সুন্দর একটা গল্প এটা

[Image: image-33241-1548078766.jpg]
[+] 5 users Like Sojib mia's post
Like Reply
#14
comotkar biboron. sangomer biboron khub bhalo
Like Reply
#15
গল্পটা অনেক সুন্দর হয়েছে।একদম আমার মনের মত।মা ছেলের সত্যিকারের ভালবাসার গল্প তেমন কেউ লিখতেই পারে না।কিন্তু আপনি এত সুন্দর করে লিখেছেন এবং মা ছেলের প্রেমময় মধুর সম্পর্ক এমনভাবে তৈরি করেছেন যে বলার মত ভাষা নেই।পরের অংশ কবে দিবেন প্লিজ বলেন।তাহলে খুশি হতাম।আর আমি একটা গল্পের থিম ভেবেছি।যদি শুনতেন ভাল হত।আপনার রিপ্লাই এর অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes king king king 2's post
Like Reply
#16
এক কথায় অসাধারণ। চালিয়ে যান পাশে আছি। দাদা আপনার কাছে আমার একান্ত অনুরোধ নিয়মিত আপডেট দেবেন। পাঠকদের এমন একটি সুন্দর গল্প উপহার দেয়ার জন্য ধন্যবাদ। লাইক ও রেটিং দুই দিলাম।
Like Reply
#17
আমি বাজি ধরে বলতে পারি এ গল্প শেষ হবে না
Like Reply
#18
(04-10-2022, 09:34 PM)Rekha7 Wrote: আমি বাজি ধরে বলতে পারি এ গল্প শেষ হবে না

হা হা, আপনি হেরে গিয়েছেন বাজিতে!
[+] 1 user Likes Ronoj1239's post
Like Reply
#19
(04-10-2022, 11:10 PM)Ronoj1239 Wrote: হা হা, আপনি হেরে গিয়েছেন বাজিতে!

পরের অংশ কবে দিবেন প্লিজ বলেন।অনেক ওয়েট করে আছি।
Like Reply
#20
(04-10-2022, 11:10 PM)Ronoj1239 Wrote: হা হা, আপনি হেরে গিয়েছেন বাজিতে!

হেরে যে গেছেন তিনি আপনি প্রমাণ তো দিলেন না তার। প্রমাণ দিতে থাকুন। আপনার আগের গল্পটা শেষ করুন।
[+] 2 users Like rijuguha's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)