Thread Rating:
  • 14 Vote(s) - 1.86 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মা আমার দেবী (By-Fatman50 ) (অনুবাদ করা)
#1
By-Fatman50

মা আমার দেবী



আবডেট-০১



কল্পকাহিনী, পায়ু, পাছা থেকে মুখ, পশুত্ব, দ্বি-যৌন, ছেলে, সম্মতিমূলক যৌনতা, কাম গিলে ফেলা, প্রথমবার, মুষ্টিবদ্ধ, অপমান, অজাচার, ;.,, স্প্যাঙ্কিং, কিশোর পুরুষ/মহিলা, তরুণ

                                         ভূমিকা:

ডেভিড তার লক্ষ্যে পৌঁছানোর জন্য যৌন অভিজ্ঞতার জগতে ভ্রমণ করে



আমাকে ভুল বুঝবেন না, আমি আমার বাবা-মা দুজনকেই ভালোবাসি এবং আমি জানি যে তারা আমাকে ভালোবাসে, কিন্তু আমি মনে করি, বেশিরভাগ বাবা-মায়ের মতো, তারা মাঝে মাঝে এমন বোকা কথা বলে।
মা যখন রান্নাঘরে খাবার তৈরি করছিল, আমি তার পিছনে গিয়েছিলাম, গোল গোল  তার মাই ধরেছিলাম।


"ডেভিড!" তিনি squealed, আমার হাত দূরে ধাক্কা এবং বৃত্তাকার বাঁক. " তুমি কিরছো;

"আপনি কি মনে করেন আমি করছি মা," আমি উত্তর দিলাম, "আমি আপনার মাই অনুভব করছি।"

আমি আমার মায়ের মাইয়ের উপর আমার হাত ফিরিয়ে দিলাম এবং আলতো করে চেপে ধরলাম।

"ডেভিড, এটা অবিলম্বে বন্ধ কর," সে বলল, আমার হাত দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করে কিন্তু আমি দৃঢ়প্রতিজ্ঞ ছিলাম, আমরা কয়েক মুহুর্তের জন্য সংগ্রাম করেছিলাম তারপর আমি তার জামার   ভি-গলার ভিতর হাত ঢুকিয়ে জোর করে তার ব্রার ভিতর ঢুকাতে পেরেছিলাম।

আমি তার স্তনের বোঁটা শক্ত করে অনুভব করেছি, জেফ আমাকে বলেছিল যে এটি একটি চিহ্ন যে সে যা ঘটছে তা পছন্দ করে তাই আমি তার সংগ্রামের বিরুদ্ধে আরও লড়াই করেছি এবং তার স্তনের বোঁটা চিমটি করেছি।

"ডেভিড, এই মুহূর্তে থামাও," সে বললো কিন্তু আমি অনুভব করতে পারছিলাম তার সংগ্রাম দুর্বল হয়ে যাচ্ছে, আমি তার স্তনবৃন্তকে আরও শক্ত করে চিমটি দিয়েছিলাম ঠিক যেমনটা জেফ আমাকে বলেছিল এবং আমি তার গালে রঙের ঝাঁকুনি দেখেছি, শুনেছি তার গভীরভাবে একটি শ্বাসকষ্টের আর্তনাদ গলা তারপর তার শিথিল অনুভূত. "দয়া করে ডেভিডকে থামাও," সে দুর্বলভাবে বললো কারণ আমার অন্য হাতটি তার পোশাকের ঘাড়ে ঢুকে তার অন্য মাইটি ধরল। আমি উভয় স্তনবৃন্ত একসঙ্গে চিমটি এবং তিনি worktop বিরুদ্ধে ফিরে slouched. আমার হাত তার মাইতে কাজ করার সাথে সাথে আমি অনুভব করলাম তার পোষাকের উপাদানটি পথ দিতে, আমি এটিকে আলাদা করে টানলাম, তার ব্রা আবৃত মাইগুলি উন্মুক্ত করে দিলাম।

জেফ আমাকে যে ছবিগুলি দেখিয়েছিল তার চেয়ে এটি অনেক ভাল ছিল, তার মাইগুলি বড় এবং দৃঢ় ছিল তবে ত্বকটি এত নরম এবং মসৃণ ছিল। তার স্তনবৃন্ত উজ্জ্বল লাল কর্ক মত ছিল, আমি তাদের আবার pinched.

"ওহ ডেভিড, দয়া করে এটা করো না," মা বলল, কিন্তু মা আমাকে থামানোর কোনো চেষ্টা করেনি।

"এটা মানো মা, তোমার ভালো লাগে তাই না?" আমি হেসেছিলাম.

"না ডেভিড, দয়া করে থামো, এটা খুব ভুল," সে উত্তর দিল, কিন্তু তারপর আবার স্তনের বোঁটা চিমটি করার সাথে সাথে আবার কাঁপুনি দিল।

"মা তোমার গুদ কি ভিজে গেছে?" আমি বললাম, ওর মাই থেকে আমার ডান হাতটা নিয়ে নিচের দিকে পৌছালাম, আমি ওর স্কার্টের হেম যা ওর হাঁটুর ঠিক উপরে ছিল, আমার হাত ওর উরুর নিচে রাখলাম।

"ওহ মাই গড না," সে চিৎকার করে বলে উঠল, সংগ্রাম করার চেষ্টা করছিল কিন্তু আমার বাম হাত তাকে জোর করে ওয়ার্কটপের বিরুদ্ধে পিঠ চাপাচ্ছিল। "এখন থামো ডেভিড প্লিজ, আমাকে সেখানে স্পর্শ করবেন না, প্লিজ ডেভিড।"

"জেফ বলেছে তোমার ভোদা ভিজে যাবে যদি আমি তোমার স্তনের বোঁটা শক্ত করে দেই," আমি বলেছিলাম, আমার হাত তার জাং পর্যন্ত স্লাইডিং। আমি তার উরু মধ্যে পেতে চেষ্টা কিন্তু তিনি তাদের একসঙ্গে clamped ছিল.

"তুমি কি বোঝাতে চেয়েছেন?" মা বলল, "কে জেফ?"

"সে আমার বিশেষ বন্ধু," আমি উত্তর দিলাম, "সে তোমাকে পছন্দ করে, বলে তুমি গরম, সে আমাকে বলেছিল যে আমি যদি তোমার স্তনের বোঁটা শক্ত করে চিমটি ধরি তাহলে তুমি আমাকে দেবে, সে ঠিক ছিল তাই না?"

"ডেভিড দয়া করে, আমি জানি না জেফ কে, বা সে  তোমার মাথায় কী মূর্খ ধারনা রেখেছে, তবে এটি বন্ধ করতে হবে। হায় খোদা না!”

মা কথা বলার সাথে সাথে আমার বাম হাতটি তার ব্রার নিচে এসে ঠেলে দিল, তার দুটি মাই বেরিয়ে গেল,  হাত দিয়ে সেগুলিকে ঢেকে রাখার চেষ্টা করল কিন্তু  মুহুর্তে আমি অনুভব করলাম তার উরু শিথিল হয়েছে এবং আমি তাদের মধ্যে আমার হাত পেতে সক্ষম হয়েছি। আমি দ্বিতীয় দ্বারা আরও আত্মবিশ্বাসী বোধ করছিলাম, জেফ যেমন বলেছিল ঠিক তেমনই চলছে।

………

আমি মনে করি এটি আসলে কীভাবে শুরু হয়েছিল তা আমি আরও ভালভাবে ব্যাখ্যা করতে পারতাম তাহলে ভালো হয় তাই না।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 3 users Like Bangla Golpo's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আবডেট-০২




                                     ঘটনা

আমি একটি ছোট শহরে থাকি, কেউ আমাকে একবার বলেছিল যে সেখানে 10,000 জনেরও কম লোক বাস করে।
আমাদের একটি প্রধান হাই স্ট্রিট আছে এবং সেখানে একটি নিউজ এজেন্ট আছে যেখানে আমি প্রতিদিন স্কুল থেকে বাড়ি ফেরার পথে ফোন করতাম এবং একটি চকোলেট বার কিনতাম।
দোকানটির মালিক জেফ, যদিও আমি সেই প্রথম ঘটনাবহুল দিন পর্যন্ত তার নাম জানতাম না, সে তার ত্রিশের কোঠায় ছিল, প্রায় ছয় ফুট লম্বা এবং বেশ ফিট দেখাচ্ছিল, আমি পরে শিখেছি যে তিনি প্রচুর টেনিস এবং ফুটবল খেলতেন। আমি যখন দোকানে যেতাম তখন সে সবসময় খুব বন্ধুত্বপূর্ণ ছিল।

দোকানের পিছনে একটি দরজা ছিল যার উপরে "শুধু প্রাপ্তবয়স্ক" লেখা ছিল। আমি আগে কখনো খুব একটা খেয়াল করিনি কারণ আমি সাধারণত আমার সাথীদের সাথে দোকানে ছিলাম কিন্তু এই দিনে আমি একাই ছিলাম।

"ওই দরজা দিয়ে কি?" আমি জিজ্ঞেস করলাম, "দেখতে পারি?"

"না আপনি পারবেন না," জেফ বলল, "সেখানে যেতে হলে আপনাকে আঠারো বছর হতে হবে।"

"এটা ঠিক নয়," আমি উত্তর দিলাম, "সেখানে যাওয়ার আগে আমাকে চার বছর অপেক্ষা করতে হবে, আমি কি দ্রুত উঁকি দিতে পারি না।"

আমার তার অভিব্যক্তির পরিবর্তন লক্ষ্য করা উচিত ছিল কিন্তু আমি খুব একটা খেয়াল করছিলাম না।

তিনি বললেন, "আমরা হয়ত আপনাকে দ্রুত দেখতে দিতে পারব," কিন্তু আপনাকে আমার পিছনের ঘর দিয়ে অন্য পথে আসতে হবে।"

আমি কোন সমস্যা দেখতে পেলাম না তাই রাজি হয়ে গেল, জেফ দোকানের দরজায় গেল, সেখানে একটি চিহ্ন ঝুলছে যেখানে লেখা ছিল, “1 ঘন্টার মধ্যে ফিরে আসুন”, সে মুখ ঘুরিয়ে দরজা বন্ধ করে দিল।

আমরা পিছনের ঘরে যাওয়ার সময় সে আমাকে তার নাম বলল এবং আমার  নাাম জিজ্ঞাসা করল।
আমরা পিছনের ঘরে প্রবেশ করলাম যা একটি সোফা, টেবিল এবং চেয়ার সহ একটি ছোট বসার ঘরের মতো সজ্জিত ছিল, সেখানে একটি রান্নাঘরের একটি দরজা ছিল এবং অন্য একটি দরজা যা আমি কাজ করেছিলাম সেই জায়গাটিতে আমি যেতে চেয়েছিলাম।

"আমি তোমাকে শহরে তোমার মায়ের সাথে দেখেছি," সে বলল, "সে খুব সুন্দর।"

আমি সবসময় জানি যে আমার মা সুন্দর ছিলেন, সেই দিনগুলিতে যখন তিনি আমার প্রাইমারি স্কুলের বাইরে আমার জন্য অপেক্ষা করতেন তিনি সেখানে সবচেয়ে সুন্দর মা ছিলেন, তিনি সবসময় এমন পোশাক পরতেন যা চটকদার না হয়েও তার ফিগারটি দেখায়।

"আপনি কি হাঁপিয়ে উঠছেন?" সে বলেছিল.

আমি তার প্রশ্নে বিস্মিত এবং বরং বিব্রত।

"ওহ চিন্তা করবেন না," তিনি হেসে বললেন, "ঘুমানো খুবই স্বাভাবিক, আমি বাজি ধরে বলতে পারি আপনি অনেক হাঁটছেন তাই না?"

আমি স্বীকার করতে চাইনি যে যেহেতু আমি হাঁটার আনন্দ খুঁজে পেয়েছি, যে কোনো সুযোগে হাঁটার প্রতি আসক্ত হয়ে পড়েছিলাম। আমি কি বলবো তা নিশ্চিত ছিলাম না কিন্তু সে স্পষ্টতই আমার মন পড়তে পারে।

"তুমি কি তোমার মায়ের কথা ভাবো?" জিজ্ঞেস করলেন।

আমি নিশ্চয়ই উজ্জ্বল লাল হয়ে গেছি বুঝতে পেরেছি যে তিনি কোনো না কোনোভাবে বলতে পারেন যে আমি ইদানীং যতবার ঘুম থেকে উঠি ততবারই আমার মায়ের কথা ভাবছিলাম।

"ওহ চিন্তা করবেন না, আমি কিছু বলতে যাচ্ছি না," তিনি বলেছিলেন, "আপনি যখন হাঁটেন তখন আপনার মাকে নিয়ে ভাবা একেবারে স্বাভাবিক এবং আপনার মা খুব সেক্সি, আমি যখন হাঁটি তখন আমি প্রায়শই তাকে নিয়ে ভাবি। তুমি কি তাকে কখনো নগ্ন দেখেছ?

"না," আমি উত্তর দিলাম, "আমরা যখন সমুদ্র সৈকতে যাই তখন আমি তাকে কয়েকবার ব্রা এবং প্যান্টিতে এবং তার বিকিনিতে দেখেছি।"

"কি দারুন!" তিনি বললেন, "আমি বাজি ধরে বলতে পারি যে তাকে এমন গরম দেখাচ্ছে, এমনকি তার সম্পর্কে এমন ভাবনা আমাকে কঠিন করে তোলে, এটা কি তোমার সাথে তা করে?"

আমি আমার উত্থান ক্রমবর্ধমান ছিল যে সত্য ছদ্মবেশ আমার যথাসাধ্য চেষ্টা ছিল কিন্তু তিনি স্পষ্টতই বলতে পারেন.

"আমার ট্রাউজার প্রায় ফেটে যাচ্ছে," সে বলল, "আপনি কি এটা দেখতে চান?"

এখন আমি স্কুলে অন্য ছেলের বাঁড়া দেখেছি কিন্তু একমাত্র প্রাপ্তবয়স্ক ব্যক্তিকে আমি দেখেছি আমার বাবা যখন পাবলিক টয়লেটে তার পাশে দাঁড়িয়ে প্রস্রাব করতাম। আমি একটি প্রাপ্তবয়স্ক মোরগ সম্পূর্ণরূপে খাড়া কখনও দেখিনি. আমি অদ্ভুতভাবে নার্ভাস অনুভব করেছি কিন্তু তারপরও মাথা নেড়েছি।

জেফ তার ট্রাউজার খুলে, ভিতরে পৌঁছে তার মোরগ টান. আমি মুগ্ধ হয়েছিলাম, এটা আমার চেয়ে বড় কিন্তু খুব বেশি নয়, এটা তার পেটের দিকে বাঁকানো ছিল কিন্তু খাদের অর্ধেকটা উপরে উঠে গেছে ডানদিকে।

"কেন আপনি আমাকে আপনার দেখান না," তিনি বলেন.

আমি ভেবেছিলাম এটা শুধুমাত্র ন্যায্য তাই আমি আমার ট্রাউজার্স পূর্বাবস্থায় এবং আমার মোরগ টেনে, মামলা অনুসরণ.

"আমার কথা!" তিনি বললেন, "আপনার বয়সী ছেলের জন্য এটি একটি ভাল মাপের মোরগ।"

"এটা তোমার মত বড় নয়," আমি বললাম।

তিনি হেসে বললেন, "এবং আপনি পূর্ণ আকারে পৌঁছানোর আগে আপনার কয়েক বছর বাকি আছে, আমি আপনাকে ডেভিড বলছি, মেয়েরা তাদের ভোদা তোলার জন্য সারিবদ্ধ হবে, আমি বাজি ধরে বলতে পারি  ।"
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 1 user Likes Bangla Golpo's post
Like Reply
#3
Next part
Like Reply
#4
এই ভাবে অনুবাদ দিয়েন না।গল্পের মাধুর্য নষ্ট হয়ে যায়। নিজে লিখুন।
[+] 1 user Likes Ankit Roy's post
Like Reply
#5
আবডেট-০৩





আমি দেখতে দেখতে, জেফ তার ককের বড় বেগুনি মাথা প্রকাশ (বাঁড়া) করে তার foreskin পিছনে খোসা.

"আমি কি তোমার (বাঁড়া) স্পর্শ করতে পারি?"
সে বলেছিল.

আমি কি বলবো তা নিশ্চিত ছিলাম না, অন্য কেউ কখনো আমার মোরগ (বাঁড়া) স্পর্শ করেনি, আমি অ্যালিস স্মিথকে এটি স্পর্শ করার চেষ্টা করেছি কিন্তু সে প্রত্যাখ্যান করেছিল, এই চিন্তায় বমি করার ভান করে। সে আমার দিকে আসতেই আমি সেখানে দাঁড়িয়ে রইলাম। যখন তার হাত আমার বাঁড়া স্পর্শ করল তখন খুব ভালো লাগলো, সে তার আঙ্গুলগুলো আমার বৃত্তাকারে জড়িয়ে ধরে আস্তে আস্তে চেপে ধরল। আমি তার হাতের তাপ অনুভব করলাম। তিনি তারপর আমার foreskin ফিরে peeled, আমার মোরগ (বাঁড়া ) মাথা উন্মুক্ত.

"এটা সুন্দর," তিনি বলেন.

"ধন্যবাদ," আমি ঘাবড়ে গিয়ে উত্তর দিলাম।

"তুমি কি আমার ধরে রাখতে চাও?" সে বলেছিল.

আমার মুখ হঠাৎ শুকিয়ে গেল, আমি কথা বলতে পারছিলাম না তাই আমি সামনের দিকে এগিয়ে গিয়ে আমার আঙ্গুলগুলি তার খাদের চারপাশে জড়িয়ে ধরলাম। আমি এটা চেপে ঠিক যেমন সে আমার সাথে করেছে. আমি দেখলাম তার বাঁড়ার চেরা থেকে এক ফোঁটা পরিষ্কার তরল বের হচ্ছে।

"এটিকে বলা হয় প্রি কাম," তিনি বলেছিলেন।

"আমি এটা পেয়েছি," আমি বললাম।

"তোমার আঙুলটি ব্যবহার করো এবং এটি আমার বাঁড়ার মাথায় ছড়িয়ে দাও (মাখিয়ে দাও)," তিনি বলেছিলেন, "এটি তোমার মোরগকে ( বাঁড়া) লুব্রিকেট করার জন্য যাতে তুমি যখন এটি একটি মেয়ের চুঁচুতে দিবে তখন এটি সহজে হয়ে যাবে।"

আমি তার মোরগ (বাঁড়া) মাথার উপর তার প্রাক কাম smeared. "আমি আমার সাথে এটা করি," আমি বললাম।

তিনি আবার আমার মোরগ (বাঁড়া) squeezed এবং আমার প্রাক কাম আউট oozed.

"আমি যদি এটির স্বাদ গ্রহণ করি তবে তুমি কি আপত্তি করবে?" সে বলেছিল.

আমি কি বলবো তা আমি নিশ্চিত ছিলাম না, আমি অনুমান করেছিলাম যে সে এতে তার আঙুল ঘষবে তারপর তার আঙুল চুষবে কিন্তু যখন আমি মাথা নাড়লাম সে হঠাৎ তার হাঁটুতে নেমে গেল এবং আমি কিছু করার আগেই তার ঠোঁট আমার বাঁড়ার মাথার উপর পড়ে গেল। তিনি অবিলম্বে একটি হাত আমার পিছনে, আমার নীচে, এবং তার মুখের মধ্যে আমার বাঁড়া পুঁতে, তার দিকে আমাকে টেনে. আমি তার মুখ থেকে যেমন তাপ অনুভব করেছি এবং এটি খুব ভাল লাগছিল আমার মুক্ত হাত তার মাথার পিছনে চলে গেছে, তাকে আমার বিরুদ্ধে শক্ত করে ধরে রেখেছে। আমি তাকে চিৎকার শুনেছি এবং অনুভব করেছি তার মুখ নড়ছে, অনুভব করেছে সে আমাকে চুষছে। হঠাৎ আমি অনুভব করলাম একটা ঢেউ আসছে (কেমন করছে),

আমি কি করব বুঝতে পারছিলাম না কিন্তু সে অবশ্যই এটা অনুভব করেছে কারণ সে আমাকে কাছে টেনে নিয়েছিল এবং যখন আমি এসেছি তখন আমি চিৎকার করে বলেছিলাম, আমার বাঁড়া তার মুখের মধ্যে পাম্প করে। আমি তার গলা থেকে একটি guttural হাহাকার শুনতে পেলাম যখন সে গিলেছিল, আমার বাঁড়ার সমস্তটা নিয়ে আমি পাম্প করে তার মধ্যে পাম্প করলাম।

যখন আমি আমার শেষ কম ছিল, জেফ দূরে টানা. সে আমার দিকে মুখ ফিরিয়ে, মুখ খুলল। আমি তার মুখের মধ্যে আমার বাঁড়া বসা দেখতে পারে, তারপর তিনি গিলে এবং আমাকে দেখিয়েছেন এটা চলে গেছে.

"এখন আমি চাই তুমিও আমার জন্য একই কাজ করে ও," তিনি বলেছিলেন।

"আমি চেষ্টা করব," আমি উত্তর দিলাম, "কিন্তু আমি জানি না আমি কোন ভাল হব কিনা।"

"ছেলে শেখার একটাই উপায় আছে," তিনি বললেন। "একদিন শীঘ্রই তুমি একটি মেয়েকে তোমার সাথে এটি করতে চাইবেন, সে সম্ভবত বলবে সে ভয় পায় যে এটি বিরক্তিকর স্বাদ হবে তাই একবার তুমি জানাবে যে এটি করতে তুমি তাকে রাজি করাতে পারবে না, কে জানে, তুমি হতে পারোও এমনকি তোমার মাকেও এটা করতে দাও, আমি বাজি ধরে বলতে পারি সে অনেক বাঁড়া গিলে ফেলেছে।"

জেফ এইমাত্র যা করেছিল তা আমার মায়ের করার দৃষ্টিভঙ্গি আমার মস্তিষ্কে ছড়িয়ে পড়ে এবং আমি প্রায় আবার এসেছি।

তিনি উঠে দাঁড়ালেন এবং আমি তার সামনে হাঁটু গেড়ে বসলাম।

"আস্তে নিয়ে নাও," সে বলল, "শুধু প্রথমে মাথাটা চেখে দেখ, এটা প্রি কাম দিয়ে ঢেকে আছে, একবার তুমি জানলে এটার স্বাদ খারাপ হবে না, তুমি পুরো ভার নিতে প্রস্তুত হয়ে যাবে।"

আমি তার মোরগ (বাঁড়া) ধরে নিলাম, সে কঠিন শিলা ছিল এবং আমি এটা স্পন্দন অনুভব করতে পারে. মাথাটা একটা গাঢ় বেগুনি রঙের, প্রি-কাম দিয়ে চকচক করছে, চোখটা মনে হচ্ছিল যেন নিঃশ্বাস নিচ্ছে, যেন তার নিজের জীবন আছে। আমি মাথায় আমার ঠোঁট রাখলাম, হেলমেটের পুরোটা মুখে নিয়ে নিলাম। তিনি আমাকে সেখানে কয়েক মুহূর্ত ধরে রেখেছিলেন তারপর টেনে বের করলেন।

"সেটা কেমন স্বাদ?" সে বলেছিল.

"এটা কিছুর স্বাদ পায়নি," আমি উত্তর দিলাম, "শুধু সামান্য নোনতা।"

“ঠিক,” তিনি বললেন, “আর আমার সঠিক বাঁড়াও একই স্বাদ পাবে, এখন আমাকে ঠিকমতো নিয়ে যাও, আমি ভদ্র হব, আমি এইবার তোমার মুখ চুদব না, শুধু আমাকে যতটা পারেন গভীরভাবে নিয়ে গিয়ে চুষে নাও। "

আমি আবার এগিয়ে গেলাম, তার হেলমেটের উপর আমার ঠোঁট স্লাইড করে তারপর চালিয়ে গেলাম, তার বাঁড়া আমার মুখ ভর্তি, আমি তাকে নিতে প্রসারিত করছিলাম। আমি এগিয়ে যেতে থাকলাম যতক্ষণ না সে আমার গলার পিছনে পৌঁছেছে, ততক্ষণে আমার প্রায় তিন চতুর্থাংশ তার বাঁড়া ছিল, আমি সত্যিই তাকে খুশি করতে চেয়েছিলাম তাই তার বিরুদ্ধে ধাক্কা দিয়ে এটি আরও গভীরে নেওয়ার চেষ্টা করছিলাম। তিনি আমাকে ধরে রেখেছেন।

"এটা এখন ডেভিডের জন্য যথেষ্ট গভীর," তিনি বলেছিলেন, "এটি আপনার গলায় নেওয়ার জন্য অনুশীলন করতে হবে, পরে শিখতে প্রচুর সময় লাগবে, শুধু আমাকে চুষুন, আমি এখন প্রান্তে আছি।"

আমি অনুভব করতে পারি তার মোরগ( বাঁড়া) pulsating হিসাবে আমি কঠিন হিসাবে l হিসাবে sucked. হঠাৎ আমি একটি পরিবর্তন অনুভব করলাম, তার বাঁড়ার মাথাটি বড় হয়ে গেল, আমাকে সম্পূর্ণরূপে ভরাট করে দিল।

"আমি ডেভিড কমিং করছি!" সে চিৎকার করে উঠল।

আমার মুখে ভেজা তাপ ফেটে গেল।

"ওহ মাই গড হ্যাঁ, চুষে দাও তুমি কুত্তা," সে চিৎকার করে বললো, "আমার ঠোঁট নাও, গিলে ফেল।"

আমি যতটা পারি গিলে ফেললাম কিন্তু আমি এখনও অনুভব করলাম তার বাঁড়া আমার মুখ থেকে বেরিয়ে যাচ্ছে, এটা আমার চিবুকের নিচে চলে যেতে লাগল। আমি আতঙ্কিত হয়েছিলাম কারণ আমি বুঝতে পেরেছিলাম যে এটি আমার স্কুলের ইউনিফর্মের উপর পড়বে, এটির কিছু ব্যাখ্যা করতে হবে। আমি আমার চিবুকের নীচে আমার হাত ধরে রাখতে পেরেছিলাম কারণ আমি আমার মুখের মধ্যে যা পাম্প করছিল তা গিলতে চেষ্টা করতে থাকি। আমি অনুভব করতে পারছিলাম যে এটি আমার হাতে পড়ছে এবং আমি আশা করেছিলাম যে আমি এটি সব ধরছি।

অবশেষে স্পন্দন বন্ধ, আমি আমার মুখের মধ্যে বাঁড়ার (মাল) সব গিলেছি. জেফ তার বাঁড়া টান আউট. আমি নিচের দিকে তাকালাম, আমার হাতের তালু স্পঙ্কে ঢাকা ছিল, প্ররোচনা না করেই আমি তার দিকে তাকালাম এবং হাসলাম, আমার হাতটি আমার মুখের কাছে বাড়িয়ে দিলাম এবং এর থেকে সমস্ত স্পঙ্ক চাটলাম।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 1 user Likes Bangla Golpo's post
Like Reply
#6
আরো ভালো লেখা চাই।
[+] 1 user Likes Raj Bai 23's post
Like Reply
#7
Next Post 


horseride horseride horseride horseride horseride horseride 



291
[+] 1 user Likes Raj Bai 23's post
Like Reply
#8
আবডেট-০৪





"তুমি একটি নোংরা ছোট cunt এবং কোন ভুল," তিনি হাসলেন,
"আমি বলতে পারি তুমি যে কতটা উপভোগ করেছেও," তিনি বলেন,
আমার পাথর শক্ত খাড়া নিচে তাকিয়ে.
"তুমি যখন ডেভিড বাড়িতে ফিরে যাবে তখন তোমাকে একটি ঝাঁকুনি দিয়ে কাজ করতে হবে," তিনি বলেছিলেন, "আমাকে দোকানে ফিরে যেতে হবে।"

আমি ঘড়ির দিকে তাকালাম, আমি বুঝতে পারলাম আমার অনেক দেরি হয়ে গেছে এবং আমার মা চিন্তা করতে শুরু করবেন। আমি দ্রুত আমার জামাকাপড় বাছাই করেছি, কোন স্পঙ্ক দাগ আছে কিনা তা পরীক্ষা করে দেখছি।

"দুঃখিত," জেফ বলল, "ওখানে কী আছে তা দেখানোর জন্য আমার কাছে সময় নেই," সে বলল, দরজার দিকে ইশারা করে যা আমি অনুমান করেছিলাম প্রাপ্তবয়স্ক এলাকার দিকে নিয়ে গিয়েছিল।

"আমি যদি আগামীকাল ফিরে আসি, আপনি কি আমাকে দেখাবেন?" আমি বললাম, "আপনি আমাকে শিখিয়ে দিতে পারেন কিভাবে আপনার সমস্ত মোরগ নিতে হয়, আমি সত্যিই এটি উপভোগ করেছি, আমি আবার এটি করতে পছন্দ করব, যদি আমি মাকে বলি আমি স্কুলের পরে আমার সঙ্গীদের সাথে বাইরে যাচ্ছি তাহলে আমরা আরও সময় পেতে পারি "

"তুমি সত্যিই এটি উপভোগ করেছেন তাই না?" সে হেসেছিল.

"এটা হাঁটার চেয়ে অনেক ভালো ছিল," আমি উত্তর দিলাম।

আমি যখন বাড়ি ফিরলাম, মা ভাবলেন কেন দেরি করলাম। আমি তাকে বলেছিলাম আমার সাথীরা আমাকে বাইরে থাকতে চায় কিন্তু আমি বলেছিলাম আমাকে বাড়িতে থাকতে হবে।

"আমি কি কাল পরে বাইরে থাকতে পারি মা?" আমি জিজ্ঞেস করলাম, "আমি সাত নাগাদ বাড়ি ফিরে যাবো।"

"ঠিক আছে ডেভিড," সে আমার চুল এলোমেলো করে এবং আমার কপালে চুমু দিয়ে জবাব দিল। সে আমাকে চুম্বন করার জন্য বাঁকানোর সাথে সাথে তার পোষাকের ঘাড়টি সরে গেল এবং আমি তার বড় মাই ঝুলছে, তার স্তনের বোঁটা শুধু তার ব্রা দ্বারা আবৃত।

সে নিশ্চয়ই আমার মুখের প্রতিক্রিয়া দেখেছে, যখন সে উঠে দাঁড়ালো, তার হাত তার পোশাকের সামনে চলে গেল এবং আমি তার মুখে বিব্রতকর ভাব দেখতে পেলাম।

আমি আমার স্কুল ইউনিফর্ম পরিবর্তন করতে উপরে গিয়েছিলাম. আমি আমার আন্ডারপ্যান্টের কাছে ছিলাম, আমার মোরগ তাঁবুর খুঁটির মতো আটকে ছিল। আমি আমার বাঁড়া বের করে আমার foreskin পিছনে টানা. মাথাটা আমার বাঁড়ার অবশিষ্টাংশ দিয়ে আঠালো হয়ে গেল। আমি মাথাটা ধরেছিলাম, আঠালো শ্লেষ্মা দিয়ে আমার আঙ্গুলগুলি লেপে তারপর সেগুলি আমার মুখে রাখলাম, সেগুলি চুষতে থাকলাম যেমন আমি আমার অন্য হাতটি হাঁকানোর জন্য ব্যবহার করি। আমি এখনও আমার মুখে জেফ এর মোরগ অনুভব করতে পারে, এখনও তার বাঁড়া স্বাদ নিতে পারে. আমার প্রচণ্ড উত্তেজনা ফেটে যাচ্ছিল, আমি টিস্যু বক্সটি ধরলাম, এক মুঠো নিয়ে আমার মোরগের মাথায় বৃত্তাকারে মোড়ানো।

চায়ের সময় আমি আম্মু আর বাবার কথোপকথনের একটি শব্দও শুনিনি। খাওয়া শেষ হওয়ার সাথে সাথে আমি নিজেকে মাফ করে বললাম যে আমি গান শুনতে আমার ঘরে যাচ্ছি। আমি দ্রুত খুলে ফেললাম, আমার বিছানায় শুয়ে আমার মোরগ মারতে লাগলাম কারণ আমি যা ঘটেছিল তার সবকিছু পুনরুদ্ধার করছি। আমি হঠাৎ এসেছি, সতর্কতা ছাড়াই, কাম শুটিংয়ের ফিতা বাতাসে উড়ে এসে আমার পেটে অবতরণ করে। আমি একটা টিস্যু ধরলাম তারপর থামলাম। আমি আমার পেট থেকে জিরা আপ scoope এবং আমার আঙ্গুল থেকে এটি চুষে. আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে তারপর থেকে, যখনই সম্ভব, যখনই আমি হাঁটাব, আমি আমার স্পঙ্কটি ধরব এবং গিলে ফেলব। আমি পিছনে শুয়ে আমার চোখ বন্ধ. আমি দেখতে পাচ্ছিলাম মায়ের মাইগুলো আমার সামনে দুলছে, আমি তাদের স্পর্শ করতে চেয়েছিলাম, স্পঙ্ক দিয়ে ঢেকে দিতে চেয়েছিলাম তারপর চেটে ফেলতে চাইছিলাম। শীঘ্রই আমি আবার কঠিন হয়ে পড়লাম, তারা বলে যে খুব বেশি হাঁটা আপনাকে অন্ধ করে তোলে কিন্তু আমি পাত্তা দিইনি, আমাকে শুধু হাঁটতে হয়েছিল।

পরের দিন স্কুল ছিল দুঃস্বপ্ন। আমি ঘড়ির দিকে তাকাতে থাকলাম, প্রার্থনা করছি সময় দ্রুত যাবে। দুবার আমাকে টয়লেটে ছুটে যেতে হয়েছিল এবং হাঁটাতে হয়েছিল, প্রতিবারই আমার স্পঙ্ক ধরেছিল এবং গিলেছিল। আমি নিশ্চিত ছিলাম যে কেউ অনুমান করবে আমি কি করছি কিন্তু আমি পাত্তা দিইনি।

স্কুলের পর প্রায় দৌড়ে দোকানে যেতাম। দোকানে কয়েকজন লোক ছিল এবং আমি অপেক্ষা করতে করতে দেখলাম দুজন লোক প্রাপ্তবয়স্ক এলাকা থেকে বেরিয়ে আসছে। স্থানীয় গসিপ মিসেস হপকিন্স দুজন লোককে বেরিয়ে আসতে দেখেছিলেন, তিনি ঘৃণার সাথে তাদের দিকে তাকালেন, আমি ভাবছিলাম যে তিনি সেখানে কখনও ছিলেন কিনা বা তিনি কেবল অনুমান করছেন সেখানে কী আছে।

অবশেষে দোকানে শুধু আমি আর জেফ ছিলাম। আমি কাউন্টারে চলে গেলাম।

"আমাকে আধা ঘন্টা খোলা থাকতে হবে," জেফ বলল, "তুমি পিছনের ঘরে যাও এবং নিজেকে আরামদায়ক করো, আমি যত তাড়াতাড়ি সম্ভব চলে আসব।"

"আমি কি সেখানে যেতে পারি?" আমি বড়দের দরজার দিকে ইশারা করে বললাম।

"ঠিক আছে তবে অন্য দরজাটি ব্যবহার করে, আমি এটিকে লক করে দেব, এইভাবে আমি ঘুরে আসতে পারি এবং আপনাকে সতর্ক করতে পারি যদি কোন গ্রাহক সেখানে যেতে চায়।"

আমি তার কথামতো করলাম, আমি বসার ঘরে গেলাম, আমার ইউনিফর্ম জ্যাকেট খুলে ফেললাম, তারপর দরজা দিয়ে প্রাপ্তবয়স্ক এলাকায় গেলাম।

আমি কি আশা করব তা নিশ্চিত ছিলাম না, তবে এটি ছিল বেশ কয়েকটি ম্যাগাজিন র্যাক, কিছু বইয়ের তাক এবং আরও কিছু ডিভিডি। আমি কিছু পত্রিকা দেখতে লাগলাম। প্রত্যেকের সামনে একটি নগ্ন মহিলার ছবি ছিল। আমি নিজেকে সেই ভঙ্গিতে আমার মাকে কল্পনা করতে দেখেছি এবং সিদ্ধান্ত নিয়েছি যে তিনি তাদের বেশিরভাগের চেয়ে ভাল দেখাবেন।

আমি কয়েকটা ম্যাগাজিন খুললাম, ভেতরে মেয়েরা আবার উলঙ্গ, এবার পা ছড়িয়ে দিয়ে ওদের চুদাটা খুলে দেখাচ্ছিল। আমি মুগ্ধ হয়ে দেখলাম যে চুঁটির মধ্যে এমন বৈচিত্র্য আছে, শুধু রঙ নয়, কিছু লোমশ, কিছু লোমহীন। আমি সিদ্ধান্ত নিয়েছি যে আমি চুলবিহীন পছন্দ করব কারণ এটি আমাকে কান্টের একটি ভাল ভিউ দিয়েছে। আরও সেখানে তাদের হাঁটুর উপর মেয়েরা ছিল তাদের গাল আলাদা করে টেনে নিয়ে তাদের cunts এবং arseholes দেখাচ্ছে.

আমি অনুভব করতে পারি যে আমার মোরগ শক্ত হয়ে যাচ্ছে যখন আমি এক পত্রিকা থেকে অন্য পত্রিকায় যাচ্ছিলাম। প্রবেশদ্বারের দরজা থেকে আরও পিছনে সরে গিয়ে ম্যাগাজিনগুলি দেখিয়েছে যে মেয়েরা আমার পুরুষদেরকে বিশালাকার কক্স দিয়ে চোদাচ্ছে, কিছু কালো, কিছু সাদা। একটি মেয়ে একটি বিশাল মোরগ সঙ্গে একটি বড় কালো মানুষ তার অর্শহোলে fucked হচ্ছে. আমি আশ্চর্য হয়েছিলাম যে এটির মতো অনুভব করতে হবে এবং স্বয়ংক্রিয়ভাবে আমি আমার মোরগ বের করে নিয়ে হাঁটাতে শুরু করলাম।

আমি অক্ষরের মতো দেখতে পেজগুলি খুঁজে পেয়েছি, পুরুষরা বর্ণনা করে যে তারা তাদের স্ত্রীকে অন্য পুরুষদের দ্বারা চোদাতে দেখে কতটা উপভোগ করেছিল। প্রথমে আমি ভাবলাম কিভাবে এটা উত্তেজনাপূর্ণ হবে, কিন্তু তারপর আমি ভেবেছিলাম যে আমি আমার মাকে অন্য পুরুষদের দ্বারা চোদাতে দেখতে পারব কিনা এবং সাথে সাথে আমার বাঁড়াটি প্রি-কাম ফুটো করা শুরু করে।

পিছনের ম্যাগাজিনের র্যাকটি "স্পেশাল" লেবেলযুক্ত ছিল, প্রথমটির প্রচ্ছদে দেখা গেছে একটি চেয়ারে বাঁধা একজন মহিলা তার পা প্রশস্তভাবে বাঁধা আটকে রেখেছে। তিনি তার মুখ এবং তার স্তনবৃন্ত থেকে ঝুলন্ত জিনিষ মধ্যে একটি স্তব্ধ ছিল. তারা তার স্তনবৃন্ত প্রসারিত ছিল হিসাবে তারা ভারী হতে হবে.

এর ভিতরে একই মহিলাকে বেশ কয়েকটি পরিস্থিতিতে দেখানো হয়েছে যার প্রত্যেকটি অত্যন্ত বেদনাদায়ক দেখাচ্ছে। তার শরীরে ডোরাকাটা দাগ ছিল যা দেখে মনে হচ্ছে তাকে কিছু দিয়ে মারধর করা হয়েছে। ভারী ওজন তার cunt থেকে ঝুলন্ত এবং কি তার tits মধ্যে sticking সূঁচ মত লাগছিল.

আমি পিছনে ম্যাগাজিনের জন্য পৌঁছেছি এবং যখন আমি সামনের ছবিটি দেখেছিলাম তখন এটি প্রায় ফেলে দিয়েছিলাম। প্রথমে আমি ভেবেছিলাম এটা আমার মা কিন্তু আমি যখন আবার তাকালাম তখন দেখতে পেলাম এটা ছিল না। সে সব চারে ছিল, তার মুখ ক্যামেরার দিকে ঘুরছিল। যা আমাকে সত্যিই হতবাক করেছিল তা হল একটি বড় কুকুর ছিল, এটি দেখতে একটি বিশাল ল্যাব্রাডর টাইপের মতো ছিল, সে তার পিঠে উঠেছিল এবং মনে হচ্ছিল সে তাকে চোদাচ্ছে।

ভিতরে আরও ছবি ছিল। বিভিন্ন কোণে কুকুরের বাঁড়াকে তার চুড়িতে দেখায়, অবশেষে পিছনের লোকেরা দেখিয়েছে তার বাঁড়া চুষছে এবং তারপর তার মুখ কাম দিয়ে ঢেকেছে।

"ওকে তোর মায়ের মতো লাগছে তাই না?" জেফ বলল। আমি তাকে আমার পিছনে আসতে দেখেনি.

"তুমি কি তোমার মাকে কুকুরের সাথে এটি করতে দেখতে চাও?"

আমি কি বলবো বুঝতে পারছিলাম না, ছবি থেকে চোখ সরাতে পারছিলাম না।

"আমি জানতাম না মানুষ এবং কুকুর এটা করতে পারে," আমি বললাম।

"ওহ লোকেরা বছরের পর বছর ধরে পশুদের সাথে যৌন সম্পর্ক করছে," জেফ বলেছিলেন, "শুধু কুকুর নয়," তিনি যোগ করেছেন।

"আপনি কি কখনও এটি লাইভ হতে দেখেছেন?" আমি জিজ্ঞাসা করেছিলাম.

"হ্যাঁ, বার বার লোড," তিনি উত্তর দিলেন।

সে ডিভিডি র‌্যাকের কাছে গিয়ে একটা নিয়ে গেল।

"অন্য রুমে আসুন, আমরা কিছু মজা করার সময় একটি চলচ্চিত্র দেখতে পারি।"

আমি তাকে অনুসরণ করে, সে পিছনে ফিরে আমার ট্রাউজার্স থেকে আমার মোরগ স্টিকিং দেখতে হাসল.

"কেন আমরা জামাকাপড় খুলে ফেলি না, তাহলে আপনার জামাকাপড়ের কোন আশংকা নেই," তিনি বলেছিলেন।

এটি একটি ভাল ধারণা বলে মনে হয়েছিল তাই আমি দ্রুত কাপড় খুলে ফেললাম, একটি চেয়ারের উপর সুন্দরভাবে আমার জামাকাপড় ভাঁজ করলাম।

"তুমি দেখতে সুন্দর," তিনি বললেন, "খুব মিষ্টি এবং খাঁটি এবং নিষ্পাপ, এবং তোমার মোরগ দেখতে তার মতো আরও ভাল, তুমি সত্যিই প্রায় আমার মতোই বড়, এবং কারণ আপনার গর্ভের চুল এখনও কিছুটা ঝাপসা হয়ে আছে মোরগ দেখতে বড়, বড় হওয়া বন্ধ করার আগেই তুমি অনেক বড় হবে।"

"তোমার মজার লাগছে," আমি বললাম, "মাঝখানের বাঁকটা আরও বেশি লক্ষণীয় এখন তুমি নগ্ন, মজার কিন্তু আমি এটা খেয়াল করিনি যখন এটা আমার মুখে ছিল।"

"যতক্ষণ আমার মনে আছে, আমার মা বলতেন এটি এমনই ছিল কারণ তিনি যখন আমাকে চুষতেন তখন তিনি সবসময় বিছানার পাশে হাঁটু গেড়ে বসে থাকতেন।"

"তোমার মা তোমার বাঁড়া চুষতো অভ্যস্ত?" আমি বললাম, তোমার বাবা কি জানতেন?

"হ্যাঁ," তিনি উত্তর দিয়েছিলেন, "সে যখন এটি করেছিল তখন সে সাধারণত পিছন থেকে তার কান্ট বা আর্সেহোলকে চুদছিল। মাঝে মাঝে সে আমাকে চুষে দেয় যখন সে আমার অর্সিহোল চুদত, আম্মু এটা পছন্দ করেছিল, সে বলেছিল যে আমি তাকে সেভাবে আরও স্পঙ্ক দিয়েছি।"

"কি দারুন!" আমি বললাম, "মনে হচ্ছে তোমার একটা ঘৃণ্য পরিবার ছিল।"

"ওহ আমার পরিবার বছরের পর বছর ধরে এমনই ছিল," সে হেসে বলল, "তারা সবাই একে অপরকে এবং প্রাণীদের সাথে চোদাচুদি করে।"

"কি... কুকুর?" বলেছিলাম.

“কুকুর, ঘোড়া, ষাঁড়, ছাগল, শূকর, মোরগ সহ যেকোন কিছু এবং যদি কেউ একটি কান্ট চায় তবে সবসময় ভেড়া থাকে। আমরা একটি প্রত্যন্ত খামারে থাকতাম, বিনোদনের জন্য আর কিছু করার ছিল না।"

"তাই কি আপনি সেই পত্রিকা বিক্রির সাথে জড়িত হয়েছেন?"

"শুরুতে হ্যাঁ," তিনি উত্তর দিয়েছিলেন, "কিন্তু আমি শীঘ্রই এটি বন্ধ করে দিচ্ছি, ইন্টারনেট বাণিজ্যকে হত্যা করেছে, আজকাল ইন্টারনেটে সবকিছু পাওয়া যায়, আমি এখন একটি লাইভ শো ব্যবসা সেট আপ করছি, হওয়া উচিত এবং শীঘ্রই চলছে।"

"কি, মেয়েদের চোদা প্রাণীর লাইভ শো?"

"শুধু মেয়েরা নয়," তিনি হেসেছিলেন, "এখানে প্রচুর লোক আছে যারা কুকুরকে তাদের অর্শহোলে চোদার ধারণা পছন্দ করে।"

"ঈশ্বর এটা পাগল শোনাচ্ছে," আমি বললাম, "আমি কি এটা কোন দিন দেখতে পারি?"

"তুমি ডেভিডকে কখনই জানেন না," তিনি বলেছিলেন, "তুমি হয়তো একদিন মঞ্চে কুকুর নিয়ে তোমার গাধা নিয়ে আসবা, আমি এটি দেখতে চাই। এছাড়াও তোমার সেই মা, আমি কয়েকজন বন্ধুকে চিনি যারা তাকে কয়েকটা কুকুরের দ্বারা বেঁধে এবং ধর্ষিতা দেখার জন্য ভাল টাকা দেবে।"

এটা এই পৃথিবীর বাইরে শোনাচ্ছিল কিন্তু তার কথা শুনে আমার বল ব্যাথা করছিল, আমি মরিয়া হয়ে উঠতে চেয়েছিলাম কিন্তু এটি এমন অপচয় হবে, আমি শুধু একসাথে মজা করা শুরু করতে চেয়েছিলাম।

"তুমি কি আমাকে আগে চুষতে চাও নাকি আমি তোমার সাথে করব?" আমি জিজ্ঞাসা করেছিলাম.

"আমাদের হাতে কত সময় আছে?" সে উত্তর দিল.

"কয়েক ঘন্টা," আমি বললাম, "মা মনে করেন আমি আমার সঙ্গীদের সাথে বাইরে আছি, যদিও আমাকে সাতটার মধ্যে বাড়িতে আসতে হবে।"

"আমাদের সেই ক্ষেত্রে ভিন্ন কিছু চেষ্টা করার সময় হবে," তিনি বলেছিলেন, সাইডবোর্ডের কাছে গিয়ে মলমের বয়ামের মতো যা লাগছিল তা তুলে নিলেন। "আমি এটা নিতে তোমার fucked করা হয়েছে না," তিনি বলেন.

"আমার নীচে আপনি মানে?"

"এটা ঠিক," তিনি বলেছিলেন, "প্রত্যেকেরই জানা উচিত যে তাদের গহ্বরে শিশ্ন করতে কেমন লাগে।"

"আমি ওখানে কিছু ছবি দেখেছি," আমি প্রাপ্তবয়স্কদের রুমের দিকে মাথা নেড়ে বললাম, "তবুও কষ্ট হবে না?"

"না যদি আমি ভদ্র হই এবং আমি নিশ্চিত করি যে তোমার আর্সেহোলটি ভালভাবে লুব্রিকেটেড হয়েছে," সে উত্তর দিল। তুমি যদি না চাও তবে আপনাকে এটি করতে হবে না, এটি তোমার উপর নির্ভর করে।"

"তুমি কি আমার বয়সে তোমার সাথে এমন করেছো?" আমি জিজ্ঞাসা করেছিলাম.

"ওহ, আমি তোমার থেকে কয়েক বছরের ছোট ছিলাম," সে হেসে বলল, "আমার প্রথমবার আমার মা ডিলডোর স্ট্র্যাপ দিয়েছিলেন, যখন আমি তোমার বয়সে পৌঁছেছি তখন আমি সপ্তাহে তিন বা চারবার ঝাঁকুনি দিচ্ছিলাম, আমার চাচা চেয়েছিলেন তিনি যখনই আমাকে দেখতে যেতেন এবং তার মোরগ বিশাল ছিল, আমার মা আমাকে প্রচুর লুব্রিকেটিং জেলি এবং একটি বড় ডিলডো দিয়ে প্রস্তুত করতেন যাতে তিনি আসার সাথে সাথে আমি তার জন্য ফাঁক করে দিতাম।"

"আপনি কি এটা উপভোগ করেছেন?"

"আমি প্রথমবার অনিশ্চিত ছিলাম কারণ এটি শুধুমাত্র একটি ডিল্ডো ছিল কিন্তু প্রথমবার একটি আসল মোরগ আমাকে কাম দিয়ে ভর্তি করার পরে আমি পরেরটির জন্য অপেক্ষা করতে পারিনি।"

"তাহলে আমরা ঠিক থাকব, যতক্ষণ আপনি নম্র থাকবেন," আমি বললাম, "কিন্তু আমি যদি আপনাকে বলি এটা খুব বেশি ব্যাথা করছে তাহলে কি আপনি থামবেন।"

"অবশ্যই আমি করব," তিনি উত্তর দিয়েছিলেন, "আমি তোমাকে কষ্ট দিতে চাই না, আমি চাই তুমি আনন্দ পেতে বিভিন্ন উপায় আবিষ্কার কর।"

"যদিও আমার একটা প্রশ্ন আছে," আমি বললাম, "তুমি তোমার বাঁড়াটা আমার তলদেশে আটকে রাখবে, তুমি কি এটা পাওয়ার জন্য মাথা ঘামাচ্ছো না......,"

"ওহ এটা প্রায়ই হয়," সে হেসে উঠল, "কিন্তু কাউকে চোদার বিপদের মধ্যে এটা একটা, তোমার কে শুধু একটা সুযোগ নিতে হবে, এবং যদি তুমি দুর্ভাগ্যবান হও তবে তুমি শুধু পরিষ্কার করুন এবং চালিয়ে যাও।"

আমি তখনও কিছুটা অনিশ্চিত ছিলাম কিন্তু নিশ্চিত ছিলাম যে আমাকে আঘাত করার তার কোন উদ্দেশ্য ছিল না তাই আমি তাকে জিজ্ঞেস করলাম সে আমাকে কোথায় চায়। তিনি বলেছিলেন যে প্রথমবারের মতো আমার পা ছড়িয়ে টেবিলের উপর বাঁকানো উচিত। আমি খুব নার্ভাস ছিলাম কিন্তু এখন পর্যন্ত জেফ এবং আমি যা করেছি সবই মজার ছিল এবং সে আমার উপর কোনো চাপ দিচ্ছিল না। আমি তাকে হতাশ করতে চাইনি বা তার সাথে শেষ করতে চাইনি যে সে আমার সাথে আর খেলতে চায় না।

জেফ একটা বড় ফ্ল্যাট স্ক্রীন টিভির কাছে গেল, সে সেটি চালু করল এবং প্লেয়ারে তোলা ডিভিডিটা রাখল। আমি আমার অবস্থান থেকে পর্দা স্পষ্ট দেখতে পাচ্ছিলাম. ক্রেডিটগুলি এসেছিল, শিরোনাম ছিল "প্রশিক্ষণ খামার।" খামারের চারপাশে কিছু সাধারণ শট ছিল, বিভিন্ন প্রাণী দেখানো হয়েছে, তারপর একটি ভ্যান উঠে গেল এবং দুটি বড় পেশীবহুল লোক বেরিয়ে গেল, তারা পিছনের দরজায় গেল।

"এটি যেখানে এটি আকর্ষণীয় হয়ে ওঠে," জেফ বলেছিলেন।

তিনি আমার পিছনে দাঁড়িয়ে ছিলেন এবং হঠাৎ আমি অনুভব করলাম যে আমার নীচে কিছু ঠান্ডা এবং ভেজা লাগানো হচ্ছে।

"শুধু শিথিল করুন," তিনি বলেছিলেন, "শোটি দেখুন এবং এটি উপভোগ করুন, কেবল শিথিল করুন, আমাকে নিয়ন্ত্রণ করতে দিন, আমাকে বিশ্বাস করুন।"

আমি আমার নীচে তার হাত অনুভূত, তারা আমার মধ্যে লোশন ম্যাসেজ শুরু. তার আঙ্গুলগুলি আমার নিতম্বের মধ্যে নীচের দিকে চিহ্নিত করা হয়েছে এবং আমি শুরু করলাম যখন আমি অনুভব করলাম তার আঙ্গুলের চাপ আমার নিতম্বের গর্তের বিরুদ্ধে।

"শুধু শিথিল," তিনি বলেন.

স্ক্রিনে, ভ্যানের পিছনের দরজাটি খুলল, ভিতরে দুটি অল্পবয়সী মেয়ে ছিল, তারা দুজনেই আমার বয়সী বলে মনে হয়েছিল কিন্তু আমি অনুমান করেছি যে তারা অবশ্যই বয়স্ক এবং সম্ভবত বাছাই করা হয়েছে কারণ তাদের শরীর দেখে মনে হচ্ছে তারা কম বয়সী মেয়েদের। দুই মেয়েই নগ্ন, তাদের হাত পিঠে বাঁধা।

আমি অনুভব করলাম জেফের আঙ্গুলগুলো আমার বামের গর্তে লোশন ম্যাসেজ করছে। আমি দেখেছি যে মেয়েদের ভ্যান থেকে টেনে নিয়ে যাওয়ার আগে মেঝেতে ফেলে দেওয়া হয়েছিল।

পরের শটটি একটি শস্যাগারের ভিতরে ছিল, উভয় মেয়েকে বেঁধে রাখা হয়েছিল, একটি বেঞ্চের উপর বাঁকানো হয়েছিল, তাদের পাগুলি ভালভাবে ছড়িয়ে দিয়ে বাঁধা ছিল এবং আমি তাদের চুদা এবং খোসা দেখতে পাচ্ছিলাম। গুলিটি তাদের মুখে লেগেছিল এবং তারা দুজনেই কাঁদছিল।

"আমি সাউন্ড লাগাইনি," জেফ বলল, "কিন্তু গল্পের লাইন হল তারা দুজনেই একটি দোকান থেকে চুরি করতে গিয়ে ধরা পড়েছে।"

আমি অনুভব করতে পারি যে তার আঙ্গুলগুলি আমার বামের গর্তের বিরুদ্ধে টিপতে শুরু করার সাথে সাথে আমার উত্থান ক্রমবর্ধমান হচ্ছে, তারা খুব পিচ্ছিল এবং ভিজা অনুভব করছিল। তারপর আমি অনুভব করলাম একটি আঙুল আরও জোরে ধাক্কা দিল এবং এটি আমার নীচে চলে গেল। আমি এটা আঘাত আশা কিন্তু পরিবর্তে এটা বেশ আনন্দদায়ক অনুভূত.

স্ক্রিনে, দুটি বড় কুকুরকে শস্যাগারের মধ্যে নিয়ে যাওয়া হয়েছিল, প্রত্যেকে একটি করে মেয়ের কাছে গিয়ে তাদের চুদা এবং খোসা চাটতে শুরু করেছিল। আমি অনুভব করলাম জেফের আঙুল আমার ভিতরে নড়ছে এবং আমি শিথিল করার জন্য কঠোর চেষ্টা করেছি।

"আপনি দুর্দান্ত ডেভিড করছেন," তিনি বললেন, "এখন আমি আপনার ভিতরে আরেকটি আঙুল ঢুকিয়ে দেব।"

পর্দায়, কুকুরগুলির মধ্যে একটি তার মেয়েটিকে মাউন্ট করেছিল। ক্যামেরা তার মোরগের একটি ক্লোজ আপ দেখিয়েছে, এটি উজ্জ্বল লাল এবং নির্দেশক ছিল, ডগা থেকে শ্লেষ্মা ফোঁটা ফোঁটা ছিল যা আমি তার পূর্ব কাম বলে মনে করছি। কি আমাকে সবচেয়ে হতবাক তার মোরগ আকার ছিল, এটা বিশাল, অবশ্যই আমার হিসাবে বড়. মেয়েটির ভিতরে ঢোকার চেষ্টা করতে গিয়ে সে তার বাঁড়া মারতে লাগল। ঠিক তখনই আমি অনুভব করলাম আমার বামের গর্তটি আরও প্রসারিত হচ্ছে কারণ দুটি আঙ্গুল আমাকে প্রবেশ করেছে। তারা আমার ভিতরে অনুসন্ধান হিসাবে আমি একটি হাহাকার ছেড়ে.

"এটা ভালো ডেভিড," তিনি বললেন, "তুমি দারুণ কাজ করছ, আমি তোমাকে নিয়ে গর্বিত। এখন আমি তোমাকে আরও বেশি প্রসারিত করতে যাচ্ছি যখন আমার মোরগ তোমার মধ্যে প্রবেশ করবে, তুমি কি প্রস্তুত?"

ঠিক তখনই, একজন পুরুষ কুকুরের মোরগটি ধরে মেয়েটির মাইয়ের দিকে নির্দেশ করে। কুকুরটি সময় নষ্ট না করে, তার মোরগটি তার গভীরে ড্রাইভ করে, আমি তাকে আক্রমণ করার সাথে সাথে তাকে চিৎকার করতে দেখেছি। আমি অনুভব করলাম আমার বামের গর্তটি আরও একটি আঙুল যুক্ত হওয়ার সাথে সাথে প্রসারিত হচ্ছে। তিনটি আঙুল আমার ভিতরে গভীরভাবে অনুসন্ধান করায় আমি আবার হাহাকার করলাম।

"আমি এখন তোমাকে চুদতে চাই," জেফ বলল, "তুমি কি প্রস্তুত?"

"ওহ হ্যাঁ," আমি উত্তর দিলাম, কুকুরটি সেই মেয়েটিকে হিংস্রভাবে ঝাঁকুনি দিচ্ছে দেখে। ক্যামেরাটি অন্য মেয়েটির দিকে ছুটে গেল দেখতে যে সেও তার কুকুরটি তার ভিতরে কুঁজছে। "এটা করো জেফ," আমি বললাম, "আমার নীচে চোদো।"

আমি অনুভব করলাম তার আঙ্গুলগুলি আমার বামের গর্ত থেকে পিছলে যাচ্ছে, আমি চেয়েছিলাম সেগুলি থাকুক, এটা খুব ভাল লাগছিল, কিন্তু তারপর আমি অনুভব করলাম তার বাঁড়ার ডগা আমার মলদ্বারের সাথে টিপছে, মাথা এত সহজে ভিতরে পিছলে গেল।

ক্যামেরাটি প্রথম কুকুরটির একটি ক্লোজ আপ দেখাল, তার মোরগ মেয়েটির মধ্যে ধাক্কা খাচ্ছে, আমি তার মোরগের গোড়ায় একটি বড় ফোলা দেখতে পাচ্ছি, এটি একটি টেনিস বলের চেয়েও বড় দেখাচ্ছিল।

"এটা তার গিঁট," জেফ বলল, "একবার যখন সে তার ভিতরে পেয়ে যাবে তখন তাকে আটকে রাখা হবে, তখনই সে তার মধ্যে তার স্পঙ্ক পাম্প করতে শুরু করবে, তাকে তার কুত্তা বানাবে।"

তিনি কথা বলতে আমি অনুভব করলাম তার মোরগ আমার নীচের মধ্যে গভীর স্খলন, এটা তাই অদ্ভুত কিন্তু ভাল পাশাপাশি অনুভূত. যখন সে থেমে গেল তখন আমি তাকে জিজ্ঞেস করলাম সে আমার ভেতরে পুরোপুরি আছে কিনা।

"আরে না," সে হেসে বলল, "তুমি দারুণ কাজ করছো কিন্তু তুমি এখনো আমাকে সব নিতে প্রস্তুত নও।"

"আমি চেষ্টা করতে পারি," আমি বললাম, "আমি আপনার জন্য ভাল হতে চাই, একটু গভীরে যান।"

তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে আমি নিশ্চিত কিনা কিন্তু আমি বলেছিলাম আমি চেষ্টা করতে চাই এবং তাকে সব নিয়ে যেতে চাই, আমি ভয় পেয়েছিলাম যে যদি আমি এটি না করি তবে সে আমাকে আর জিজ্ঞাসা করবে না। আমি অনুভব করলাম সে আমার ভিতরে আরও গভীরে চলে যাচ্ছে।

"ওহ হ্যাঁ," আমি বললাম।

স্ক্রিনে কুকুরটি জোরে জোরে ধাক্কা খেল এবং তার গিঁটটি তার চুড়িতে অদৃশ্য হয়ে গেল, শটটি তার মুখের দিকে চলে গেল যখন সে ব্যথায় চিৎকার করে উঠল। আমার নিজের মোরগ মনে হচ্ছিল এটা ফেটে যাচ্ছে, আমি wank করতে চেয়েছিলাম কিন্তু আমার হাত এটি নিচে পেতে পারে না.

"এটি যথেষ্ট গভীর ডেভিড," জেফ বলেন, "আমি একটু পিছনে টানতে যাচ্ছি তারপর তোমাকে চুদবো এবং তোমার ভিতরে কাম করব।"

"ওহ হ্যাঁ দয়া করে," আমি বললাম, "আমিও কাম করতে চাই।"

"এটি ধরে রাখার চেষ্টা করুন," তিনি বললেন, "আমি তোমার ভিতরে কাম করার সাথে সাথেই আমি চাই তুমি আমাকে চুদবে এবং আমাকে তোমার বাঁড়া দেবে।"

তিনি মসৃণ স্ট্রোক সঙ্গে আমাকে চোদা শুরু, এটা অদ্ভুত অনুভূতি ছিল. আমি টিভিতে মনোনিবেশ করার চেষ্টা করলাম, কুকুরটি মেয়েটির মধ্যে তার মোরগ মারা বন্ধ করে দিয়েছে, সে তার গভীরে তার পোঁদ কাঁপছে কারণ সে তার মধ্যে তার স্পঙ্ক আনলোড করছে।

"ওহ ঈশ্বর আপনি ভাল," জেফ বলেন, "আপনি সবচেয়ে মিষ্টি, টাইট arsehole আছে আমি কখনও fucked করেছি, আপনি আমার প্রথম কুমারী, আমি কাম করতে যাচ্ছি।"

"এটা চমৎকার জেফ," আমি বলেছিলাম, "কাম এবং স্পঙ্ক দিয়ে আমার নীচে পূরণ করুন, আমি আপনাকে কাম অনুভব করতে চাই, যদি আপনি চান তবে আরও গভীরে যান।"

"ওহ জিজ!" সে বলেছিল.

আমি আমার পোঁদ উপর তার হাত অনুভব.

"আমি পিছিয়ে থাকতে পারি না, আমাকে এটি করতে হবে," তিনি চিৎকার করে বললেন।

"ঠিক আছে, এটা করো," আমি বললাম, "আমি এটা চাই।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

Like Reply
#9
,বাংলা translation টা খুবই খারাপ হয়েছে, google translate ব্যাবহার করা , সেটা বোঝাই যাচ্ছে,
[+] 1 user Likes king90's post
Like Reply
#10
চেষ্টা ভালো করেছেন । ভাষা গত কারনে গল্পটা জমে নি। চেষ্টার জন্য 10/10 ভাষার জন্য 10এ 1।
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
[+] 1 user Likes Boti babu's post
Like Reply
#11
(04-10-2022, 11:37 AM)king90 Wrote: ,বাংলা translation টা খুবই খারাপ হয়েছে, google translate ব্যাবহার করা , সেটা বোঝাই যাচ্ছে,





থিক ধরছেন আমি কোনো লেখক না আর কোনো লেখকে হওয়ার যোগ্যতা আছে তাই গুগলের সাহায্য নিয়ে অনুবাদ করে পোষ্ট করছি।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

Like Reply
#12
(04-10-2022, 11:43 AM)Boti babu Wrote: চেষ্টা ভালো করেছেন । ভাষা গত কারনে গল্পটা জমে নি।  চেষ্টার জন্য 10/10 ভাষার জন্য 10এ 1।




ধন্যবাদ আপনাকে আমি কোনো লেখক না তাই হচ্ছে না।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 1 user Likes Bangla Golpo's post
Like Reply
#13
(04-10-2022, 11:37 AM)king90 Wrote: ,বাংলা translation টা খুবই খারাপ হয়েছে, google translate ব্যাবহার করা , সেটা বোঝাই যাচ্ছে,




ধন্যবাদ আপনাকে আমি কোনো লেখক না তাই হচ্ছে না।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

Like Reply
#14
(30-09-2022, 11:28 PM)Bangla Golpo Wrote: By-Fatman50

মা আমার দেবী



আবডেট-০১



কল্পকাহিনী, পায়ু, পাছা থেকে মুখ, পশুত্ব, দ্বি-যৌন, ছেলে, সম্মতিমূলক যৌনতা, কাম গিলে ফেলা, প্রথমবার, মুষ্টিবদ্ধ, অপমান, অজাচার, ;.,, স্প্যাঙ্কিং, কিশোর পুরুষ/মহিলা, তরুণ

                                         ভূমিকা:

ডেভিড তার লক্ষ্যে পৌঁছানোর জন্য যৌন অভিজ্ঞতার জগতে ভ্রমণ করে



আমাকে ভুল বুঝবেন না, আমি আমার বাবা-মা দুজনকেই ভালোবাসি এবং আমি জানি যে তারা আমাকে ভালোবাসে, কিন্তু আমি মনে করি, বেশিরভাগ বাবা-মায়ের মতো, তারা মাঝে মাঝে এমন বোকা কথা বলে।
মা যখন রান্নাঘরে খাবার তৈরি করছিল, আমি তার পিছনে গিয়েছিলাম, গোল গোল  তার মাই ধরেছিলাম।


"ডেভিড!" তিনি squealed, আমার হাত দূরে ধাক্কা এবং বৃত্তাকার বাঁক. " তুমি কিরছো;

"আপনি কি মনে করেন আমি করছি মা," আমি উত্তর দিলাম, "আমি আপনার মাই অনুভব করছি।"

আমি আমার মায়ের মাইয়ের উপর আমার হাত ফিরিয়ে দিলাম এবং আলতো করে চেপে ধরলাম।

"ডেভিড, এটা অবিলম্বে বন্ধ কর," সে বলল, আমার হাত দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করে কিন্তু আমি দৃঢ়প্রতিজ্ঞ ছিলাম, আমরা কয়েক মুহুর্তের জন্য সংগ্রাম করেছিলাম তারপর আমি তার জামার   ভি-গলার ভিতর হাত ঢুকিয়ে জোর করে তার ব্রার ভিতর ঢুকাতে পেরেছিলাম।

আমি তার স্তনের বোঁটা শক্ত করে অনুভব করেছি, জেফ আমাকে বলেছিল যে এটি একটি চিহ্ন যে সে যা ঘটছে তা পছন্দ করে তাই আমি তার সংগ্রামের বিরুদ্ধে আরও লড়াই করেছি এবং তার স্তনের বোঁটা চিমটি করেছি।

"ডেভিড, এই মুহূর্তে থামাও," সে বললো কিন্তু আমি অনুভব করতে পারছিলাম তার সংগ্রাম দুর্বল হয়ে যাচ্ছে, আমি তার স্তনবৃন্তকে আরও শক্ত করে চিমটি দিয়েছিলাম ঠিক যেমনটা জেফ আমাকে বলেছিল এবং আমি তার গালে রঙের ঝাঁকুনি দেখেছি, শুনেছি তার গভীরভাবে একটি শ্বাসকষ্টের আর্তনাদ গলা তারপর তার শিথিল অনুভূত. "দয়া করে ডেভিডকে থামাও," সে দুর্বলভাবে বললো কারণ আমার অন্য হাতটি তার পোশাকের ঘাড়ে ঢুকে তার অন্য মাইটি ধরল। আমি উভয় স্তনবৃন্ত একসঙ্গে চিমটি এবং তিনি worktop বিরুদ্ধে ফিরে slouched. আমার হাত তার মাইতে কাজ করার সাথে সাথে আমি অনুভব করলাম তার পোষাকের উপাদানটি পথ দিতে, আমি এটিকে আলাদা করে টানলাম, তার ব্রা আবৃত মাইগুলি উন্মুক্ত করে দিলাম।

জেফ আমাকে যে ছবিগুলি দেখিয়েছিল তার চেয়ে এটি অনেক ভাল ছিল, তার মাইগুলি বড় এবং দৃঢ় ছিল তবে ত্বকটি এত নরম এবং মসৃণ ছিল। তার স্তনবৃন্ত উজ্জ্বল লাল কর্ক মত ছিল, আমি তাদের আবার pinched.

"ওহ ডেভিড, দয়া করে এটা করো না," মা বলল, কিন্তু মা আমাকে থামানোর কোনো চেষ্টা করেনি।

"এটা মানো মা, তোমার ভালো লাগে তাই না?" আমি হেসেছিলাম.

"না ডেভিড, দয়া করে থামো, এটা খুব ভুল," সে উত্তর দিল, কিন্তু তারপর আবার স্তনের বোঁটা চিমটি করার সাথে সাথে আবার কাঁপুনি দিল।

"মা তোমার গুদ কি ভিজে গেছে?" আমি বললাম, ওর মাই থেকে আমার ডান হাতটা নিয়ে নিচের দিকে পৌছালাম, আমি ওর স্কার্টের হেম যা ওর হাঁটুর ঠিক উপরে ছিল, আমার হাত ওর উরুর নিচে রাখলাম।

"ওহ মাই গড না," সে চিৎকার করে বলে উঠল, সংগ্রাম করার চেষ্টা করছিল কিন্তু আমার বাম হাত তাকে জোর করে ওয়ার্কটপের বিরুদ্ধে পিঠ চাপাচ্ছিল। "এখন থামো ডেভিড প্লিজ, আমাকে সেখানে স্পর্শ করবেন না, প্লিজ ডেভিড।"

"জেফ বলেছে তোমার ভোদা ভিজে যাবে যদি আমি তোমার স্তনের বোঁটা শক্ত করে দেই," আমি বলেছিলাম, আমার হাত তার জাং পর্যন্ত স্লাইডিং। আমি তার উরু মধ্যে পেতে চেষ্টা কিন্তু তিনি তাদের একসঙ্গে clamped ছিল.

"তুমি কি বোঝাতে চেয়েছেন?" মা বলল, "কে জেফ?"

"সে আমার বিশেষ বন্ধু," আমি উত্তর দিলাম, "সে তোমাকে পছন্দ করে, বলে তুমি গরম, সে আমাকে বলেছিল যে আমি যদি তোমার স্তনের বোঁটা শক্ত করে চিমটি ধরি তাহলে তুমি আমাকে দেবে, সে ঠিক ছিল তাই না?"

"ডেভিড দয়া করে, আমি জানি না জেফ কে, বা সে  তোমার মাথায় কী মূর্খ ধারনা রেখেছে, তবে এটি বন্ধ করতে হবে। হায় খোদা না!”

মা কথা বলার সাথে সাথে আমার বাম হাতটি তার ব্রার নিচে এসে ঠেলে দিল, তার দুটি মাই বেরিয়ে গেল,  হাত দিয়ে সেগুলিকে ঢেকে রাখার চেষ্টা করল কিন্তু  মুহুর্তে আমি অনুভব করলাম তার উরু শিথিল হয়েছে এবং আমি তাদের মধ্যে আমার হাত পেতে সক্ষম হয়েছি। আমি দ্বিতীয় দ্বারা আরও আত্মবিশ্বাসী বোধ করছিলাম, জেফ যেমন বলেছিল ঠিক তেমনই চলছে।

………

আমি মনে করি এটি আসলে কীভাবে শুরু হয়েছিল তা আমি আরও ভালভাবে ব্যাখ্যা করতে পারতাম তাহলে ভালো হয় তাই না।
na kono moja paa6i na pore,
[+] 1 user Likes Davit's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)