Thread Rating:
  • 9 Vote(s) - 2.78 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আমার প্রথম সময় অপ্রত্যাশিত ছিল (By-Blowfish47)
#1
By-Blowfish47

আমার প্রথম সময় অপ্রত্যাশিত ছিল


(ভূমিকা)
(এই গল্পটা ইংরেজি থেকে বাংলা অনুবাদ করা হয়েছে)
--------------------

আমি ভাবিনি যে একটি সিনেমা এবং একটি অস্বস্তিকর গদি একটি মেয়ের সাথে আমার প্রথম যৌন অভিজ্ঞতার দিকে নিয়ে যাবে … কিন্তু ছেলেটি আমি একটি বড় বিস্ময়ের জন্য ছিলাম
আমার বয়স মাত্র সাত বছর, যখন আমার মা এবং বাবা আলাদা হয়ে গেলেন, সেদিকে ফিরে তাকালে আমি সত্যি বলতে পারি আমার বাবা কোনো কিছুর জন্যই ভালো ছিলেন না! সে সারাদিন মদ্যপান করত এবং তার কোন কাজ ছিল না, এবং তার উপরে সে আমার মাকে বার বার মারধর করত, প্রায়ই নয় … কিন্তু যথেষ্ট। যাইহোক, মা অবশেষে আমার বাবার সাথে এটি বন্ধ করে দিয়েছিলেন, তাই আমার মা এবং আমি নতুন লোকদের সাথে আলাদা শহরে চলে আসি। আমরা কেউই কাউকে চিনতাম না তাই আমাদের দুজনের জন্যই খুব কঠিন ছিল, বিশেষ করে প্রথম কয়েক বছর।




অবশেষে কয়েক বছর পর আমরা দুজনেই আরও সামাজিক হতে শুরু করি। আমি স্কুলে বন্ধুত্ব করতে শুরু করি এবং মা বাইরে যেতে শুরু করে এবং নতুন পুরুষদের সাথে দেখা করে। সময়ের সাথে প্রাথমিকভাবে বসতি স্থাপনের কয়েক বছর পরে আমার লোকেদের সাথে দেখা করতে এবং বন্ধুদের একটি দলের অংশ হতে বেশি সময় লাগেনি, এবং আমাদের গ্রুপটি এখন অনেক বছর ধরে পরিবর্তিত হয়নি।

আমার বয়স 14 বছর, বয়ঃসন্ধির মধ্য দিয়ে যাচ্ছি। আমি একটি বড় বাচ্চা বা কিছু ছিল না কিন্তু আমি defiantly মোটা ছিল না. আমি সেই বাচ্চাদের মধ্যে একজন ছিলাম যারা খেতে পারে বা তারা যা চায় তা করতে পারে এবং এখনও সমস্ত নরকের মতো চর্মসার হতে পারে। আমি যা ভেবেছিলাম তাই খেয়েছি এমনটা ছিল না, আমার কেবল একটি সাধারণ ডায়েট ছিল কিন্তু আমি প্রতিদিন 30 মিনিটের জগ দিয়ে তা মেলাতাম যা আমাকে সংজ্ঞায়িত অ্যাবস দেয়। যদিও আমি আমার শরীরে খুব বেশি পেশী তৈরি করিনি, আমি একটি ডাল ছিলাম না, তবে আমি পেশী দিয়ে সর্বাধিক পরিপূর্ণ ছিলাম না। যদিও আমি কিছু মনে করিনি, কারণ আমার বয়স মাত্র 14। আমার ছিল রুক্ষ-কাটা টাসলড, কালো, মাঝারি দৈর্ঘ্যের চুল এবং একটি মুখ যা আমাকে বলা হয়েছিল যে আমার বয়সের জন্য খুব পরিপক্ক দেখাচ্ছিল, যা আমি পছন্দ করতাম।



যাইহোক, এটি গ্রীষ্মের ছুটির মাঝামাঝি ছিল এবং আমি এবং আমার 7 জন বন্ধুর গ্রুপ, 5 পুরুষ এবং 2 জন মহিলা, সিনেমা হলে একটি সিনেমা দেখতে ছিলাম। আমরা সবাই 14 ছিলাম, তাই আমাদের বাবা-মা সিদ্ধান্ত নিয়েছিলেন যে গ্রুপের একটি মেয়ের বড় বোন এমিলিকে আমাদের লাইনে রাখতে আমাদের সাথে যাবেন। এমিলির বড় বোন ছিলেন অ্যামি। এখন, আমার কাছে এমিলির জন্য সবসময় একটা জিনিস ছিল, কিন্তু যখনই আমি তাকে দেখতাম তখনই আমি ভাবতে পারি যে সে তার ছোট বোনের সাথে কতটা মিল ছিল … একটি প্রধান বৈশিষ্ট্য ছাড়াও। অ্যামির মাই সম্পূর্ণরূপে বিকশিত হয়েছে এবং আমি অনুমান করেছি যে তারা এখন একটি বড় কিন্তু খুব বেহায়া ডি কাপে বসে আছে।

"আরে এমিলি!" আমি আনন্দের সাথে বলি যখন আমি তার কাছে ছুটে গিয়ে তাকে আলিঙ্গন করি "কেমন আছো!"

"খারাপ না! আপনি?" তিনি প্রফুল্ল হিসাবে সমানভাবে প্রতিক্রিয়া.

"ভাল!" আমি মুখে হাসি দিয়ে উত্তর দিই।

"আরে স্কুয়ার্ট" অ্যামি অর্ধেক মাথা নেড়ে হাসি দিয়ে বলে।

"আরে অ্যামি!" আমি আমার মুখের উপর একটি বড় হাসি দিয়ে প্রতিক্রিয়া, আমার চোখ তার boobs উপর লকিং যখন তিনি দূরে তাকান.

বাকিরা ধীরে ধীরে দোলা দিল এবং আমরা সিনেমাটি দেখলাম। এটি একটি খারাপ চলচ্চিত্র ছিল না, আমার পছন্দের জন্য একটু দীর্ঘ কিন্তু আমি কিছু মনে করিনি।
মা আমাকে বলেছিলেন যে আমি চাইলে আজ রাতে এমিলির বাড়িতে থাকতে পারি তাই আমি ঠিক এটি করার পরিকল্পনা করেছি। অ্যামি, এমিলি এবং আমি বাড়িতে আসার সময় আমাদের বিছানায় যেতে বলা হয়েছিল, তাই এমিলি এবং আমি আমাদের পায়জামায় উঠে দাঁত মাজলাম এবং বিছানায় আশা করি। আমি মেঝেতে একটি গদিতে ছিলাম এবং এমিলি তার বিছানায় উঠেছিল। এমিলি দ্রুত ঘুমিয়ে যাওয়ার আগে খুব বেশি সময় লাগেনি, দুর্ভাগ্যবশত গদিটি সত্যিই অস্বস্তিকর ছিল এবং আমি ঘুমাতে পারিনি।



চলবে--------
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 1 user Likes Bangla Golpo's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব-০২



আধঘণ্টা টস এবং ঘুরানোর পর আমি পানি পান করার জন্য উঠে টয়লেটে যাই। এমিলির বাবা-মা, মিস্টার এবং মিসেস মিলস অবশ্যই বিছানায় ছিলেন, কিন্তু অ্যামি তখনও কিছু টিভি দেখছিলেন। আমি যে চেয়ারটি বসেছিল তার পিছনে উঠে গেলাম "আরে, আপনি কি দেখছেন?" আমি জিজ্ঞাসা করেছিলাম.

"পবিত্র শিট!" সে চিৎকার করে বললো যখন সে বাতাসে প্রায় এক মিটার ঝাঁপ দিল, তার শার্টে তার শস্য ছড়িয়ে পড়ল।

"উহু! দুঃখিত! আমি ভেবেছিলাম আপনি জানেন যে আমি সেখানে ছিলাম! আমি তোমাকে ভয় দেখাতে চাইনি!" আমি তাড়াতাড়ি বললাম, খারাপ লাগছে

“যীশু নিক। তুমি আমার থেকে জীবন্ত বিষ্ঠাকে ভয় দেখিয়েছ!” সে আমাকে ধমক দিয়েছিল যখন সে একটু শান্ত হল

"আমি সত্যিই দুঃখিত" আমি মেঝেতে তাকিয়ে ক্ষমাপ্রার্থী স্বরে বললাম

“আহ, ঠিক আছে নিক” সে হালকা কন্ঠে একটু হাসি দিয়ে জবাব দিল “আমাকে শুধু আমার শার্টটা বদলাতে হবে” সে যোগ করল, দ্রুত গতিতে তার শার্টটা খুলে মেঝেতে ফেলে দিল। তার ব্রা বসে তার বড় স্তন প্রকাশ করতে.

আমার চোয়াল অবিলম্বে ড্রপ এবং আমার চোখ তার boobs glued ছিল. "কি ... ওয়া ... কি ... আপনি কি করছেন ...?" আমি স্তব্ধ কন্ঠে জিজ্ঞাসা করলাম, আমি যেমন উত্তেজিত ছিলাম তেমনই ভয় পেয়েছিলাম।

"আমি দেখতে পাচ্ছি তুমি আমার উপর নিক" সে তার মুখে সামান্য দুষ্ট হাসি নিয়ে বলল "তুমি যখনই পারো তখনই আমার স্তনের দিকে তাকাও"

"না, না, আমি করি না, সত্যিই, আমি না, আমি নই!" আমি তখনও তার সেই বিশাল মাইগুলোর দিকে তাকিয়ে ছিলাম, আমার বক্সার শর্টসে দ্রুত একটা তাঁবু তৈরি হচ্ছে



"আচ্ছা তাহলে তাকানো বন্ধ করুন" সে বললো সে আমার নজর কেড়েছে এবং আমাকে একটু ইশারা দিল "কি বলবো? এই ব্রা আমার জন্য খুব বিরক্তিকর, আমি মনে করি আমি এটি খুলে ফেলতে পারি"

তিনি তার পিছনে তার হাত রাখা এবং আমার জন্য তার ব্রা পূর্বাবস্থা শুরু. হঠাৎ করেই আমার যুক্তিটা একটু বেজে উঠল এবং আমি ভাবলাম কি হবে যদি তার বাবা-মা বা এমনকি তার বোনও এই দৃশ্যে নেমে আসে। সে তার ব্রা খুলে ফেলতে পারার আগে এবং আমি তার সেই স্তনগুলি দেখতে পাচ্ছিলাম যার জন্য আমি আকাঙ্ক্ষিত ছিলাম, আমি ঘুরে এমিলির ঘরে সিঁড়ি দিয়ে উপরে উঠলাম যেখানে আমি দ্রুত বিছানায় শুয়ে পড়লাম।



আমি আমার চোখ বন্ধ করে পরের 5 মিনিটের জন্য ঘুমানোর চেষ্টা করেছি কিন্তু পারিনি, আমার প্যান্টে থাকা হার্ড-অনটি চলে যাবে না এবং এটি বেদনাদায়ক হওয়ার পর্যায়ে পৌঁছেছে। আমি মাত্র দশ মিনিট আগে টয়লেটে গিয়েছিলাম এবং একটি বিষ্ঠা খেয়েছিলাম, তাই যদি আমি সেখানে গিয়েছিলাম এবং সেখানে আরও 10 মিনিট থাকি তবে এটি জেগে থাকা কারও কাছে সন্দেহজনক বলে মনে হতে পারে, তবে আমার সত্যিই হাঁটতে হবে!

আমি কি করতে চেষ্টা করার চেষ্টা করার এক মিনিট পরে আমি আমার হাত আমার শর্টস মাধ্যমে আমার শিশ্ন ঘষা ছিল, তারপর এটি আমাকে আঘাত. আমি হাঁপিয়ে উঠব। আমি জানি, এটা ফাক হয়ে গেছে, কিন্তু আমার সত্যিই দরকার। তাই আমি বিছানায় হাঁটব যতক্ষণ না আমি ফুঁ দিচ্ছি এবং তারপরে হল পেরিয়ে টয়লেটে ছুটে যাব, দেখে মনে হবে আমি প্রস্রাব করছি!

আমার পরিকল্পনা প্রণয়ন করার সাথে সাথে, আমি দ্রুত আমার বক্সারগুলিকে টেনে নামিয়েছিলাম এবং আমার সাড়ে 6 ইঞ্চি হার্ড-অন মুক্ত হতে দিয়েছিলাম। আমি দ্রুত আমার হাত দিয়ে এটি আঁকড়ে ধরে দ্রুত উপরে এবং নিচে নামা শুরু. 'এটি বেশি সময় নেবে না' আমি মনে করি যখন আমি একটি আরামদায়ক অবস্থানে উঠতে যাচ্ছি। তারপর চোখ খুললাম। আমি এমিলির দিকে তাকিয়ে ছিলাম, এখনো ঘুমাচ্ছিলাম।



আমি তার থেকে আমার চোখ সরাতে পারিনি, সে খুব গরম ছিল, তার বয়স মাত্র 14 কিন্তু তার জন্য মরার মুখ ছিল, তার লম্বা বাদামী চুল কাঁধের ব্লেডের দৈর্ঘ্য পর্যন্ত চলেছিল এবং তার দাঁতগুলি খুব সেক্সি সাদা ছিল। তার চোখ যে কোনও ব্যক্তির দিনকে আলোকিত করতে পারে এবং তার মুখের ছোট্ট ডিম্পলগুলি তার সৌন্দর্যকে বাড়িয়ে দিয়েছে। তার একটি চ্যাপ্টা পেট ছিল যা তার বুকে দুটি ছোট, কিন্তু ক্রমবর্ধমান, ঢিপির সাথে মিলিত হয়েছিল। তিনি একটি বি কাপের প্রাথমিক পর্যায়ে ছিলেন (আমি তার ব্রা পরীক্ষা করেছিলাম, হ্যাঁ আমি একটি হামাগুড়ি, আমি জানি) কিন্তু তারা এখনও খুব সেক্সি এবং ক্রমবর্ধমান ছিল যা তাকে আরও গরম করে তুলেছিল। তিনি তাদের শেষে একটি নিখুঁত বৃত্তাকার হৃদয় আকৃতির গাধা সঙ্গে দীর্ঘ পা ছিল. তিনি মারা যেতেন এবং আমার কল্পনার অনেকগুলি চিত্রের জন্য যখন হাঁপিয়ে উঠতেন।

এবং সে এখানে, আমার থেকে মাত্র এক মিটার বা তারও বেশি দূরে। আমি একটি বীট মিস করিনি এবং আমি তার দিকে তাকিয়ে থাকাকালীন এই সমস্ত সময় হাঁটতে থাকি। 'এটা খুব ভুল' আমি ভেবেছিলাম, কিন্তু আমি তার থেকে চোখ সরাতে পারিনি।

"মমমম, তুমি কি করছ?"

আমি হিম হয়ে গেলাম, নড়াচড়া করছি না বা একটি শব্দও বলছি না।

"তুমি কি করছো?" আমি তার চোখ খোলা এবং তার আমার দিকে তাকিয়ে দেখলাম তিনি আবার জিজ্ঞাসা.

"কিছুই না!" আমি দ্রুত সাড়া দিলাম যখন আমি আমার শিশ্ন ছেড়ে দিলাম এবং ডুনাসের নিচে থেকে আমার হাত বের করে আনলাম।

"আমি তোমার চাদর অনেক নড়াচড়া করতে শুনেছি এবং তুমি আমার দিকে তাকিয়ে ছিলে, তুমি কি করছো?" তার চোখ আমার দেখা হিসাবে তিনি আবার জিজ্ঞাসা.

“কিছুই না! আমি কিছু করছিলাম না! আপনি নিশ্চয়ই এটা কল্পনা করেছেন!” আমি একটু চিন্তা করে বললাম।

"তারপর কি?" আমার দোনায় তাঁবুর দিকে ইশারা করার সাথে সাথে সে চকচক করে উঠল।




আমি নিচের দিকে তাকালাম এবং দ্রুত সুস্পষ্ট তাঁবুটি ঢেকে রাখার চেষ্টা করলাম "কিছুই না, আমি শপথ করছি!" আমি দুর্বল গলায় বললাম।

সে আবার হেসে উঠল যখন সে তার ডোনা ছুঁড়ে ফেলে আমার পাশের গদিতে পড়ে গেল। "তুমি নিশ্চিত?" তিনি তার মুখে একটি শয়তান হাসি দিয়ে আমাকে জিজ্ঞাসা.

"উমমমমম" বলেই আমি সাড়া দিতে পেরেছিলাম তার আগে সে নিজেকে আমার ডোনার নিচে স্লাইড করেছিল এবং আমি অনুভব করলাম তার ভোদার ঠিক উপরের অংশে আমার নগ্ন শক্ত চাপ।

"আচ্ছা তাহলে সেটা কি?" তিনি আমার মোরগ চারপাশে একটি হাত আবৃত হিসাবে তিনি জিজ্ঞাসা.

"আরহহহহহ" আমি জোরে হাহাকার করে উঠলাম কারণ আমার হার্ড-অনে অন্য কারো ত্বকের প্রথম স্পর্শ আমাকে প্রায় তাদের এবং তারপরে প্রান্তে ফেলে দিয়েছে।

"হেহে, গরম!" সে বলেছিল যে সে আমাকে এক পলক দিয়েছিল এবং ধীরে ধীরে আমার মোরগ wank শুরু.

"তুমি কি করছো?" আমি হাঁপাতে পেরেছিলাম কারণ আমি এমন একটি আনন্দ অনুভব করেছি যা আমি আগে কখনও পাইনি।

“ঠিক আছে, আপনি একটি কঠিন কাজ পেয়েছেন, এবং আমি যখন ঘুমাচ্ছি তখন আমার উপর ঝাঁকুনি দেওয়াটা ভয়ঙ্কর, তাই আমি আপনাকে শেষ করে দেব এবং তারপরে আমরা ঘুমাতে যাচ্ছি এবং সম্ভবত সকালে আবার এটি করব! " তিনি শান্তভাবে বলেন যখন এখনও আমাকে ধীরে ধীরে wank অবিরত.

আমি যা কিছু ঘটছে সবকিছু প্রক্রিয়া করার চেষ্টা করার সময় একটি শব্দ না বলে তার দিকে তাকাচ্ছিলাম।

“তাহলে কোন আপত্তি নেই? ভাল, হেহে" সে আবার আমার দিকে চোখ তুলে আমার উপর তার ঠোঁট লাগিয়ে দিল। তার ভেজা এবং আর্দ্র ঠোঁটগুলি আমার অনুভব করা সেরা জিনিসগুলির মধ্যে কিছু ছিল যখন আমি তার মুখের মধ্যে আরেকটি হাহাকার বের করে দিয়েছিলাম এবং আরাম করতে শুরু করেছিলাম কারণ আমি অনুভব করেছি যে সে আমার নিয়ন্ত্রণে নিয়েছে, যখন সে আমার বাঁড়াকে ধীরে ধীরে ঝাঁকুনি দিয়ে আমার সাথে আবেগের সাথে আউট করছে। .


সে খুব গরম ছিল এবং আমি এত কাজ করছিলাম যে আমি নিজেকে সাহায্য করতে পারছিলাম না, আমি তার বুকের কাছে পৌঁছে গেলাম এবং তার পাতলা শার্টের মাধ্যমে তার নিখুঁত মাইগুলি অনুভব করতে শুরু করলাম। আমি প্রায় অবিলম্বে তার স্তনবৃন্ত কঠিন পেতে অনুভূত হিসাবে এখন এটা তার হাহাকার পালা ছিল. এটি তার হাতের গতি বাড়ানো শুরু করে। আমি আবার তার মুখে হাহাকার করলাম, ভাবতে শুরু করলাম যে আমি আর বেশিক্ষণ থাকতে পারব না।

আমি আমার ঠোঁট জুড়ে কিছু স্লাইড অনুভব করার আগে আমরা কয়েক সেকেন্ডের জন্য এটি চালিয়েছিলাম, এবং আবার, এবং আবার। তারপর আমি বুঝতে পারলাম যে এটা তার জিহ্বা- এবং সে ভিতরে চেয়েছিল! আমি ধীরে ধীরে আমার ঠোঁট খোলা এবং তার জিহ্বা আমার মুখের মধ্যে স্লাইড অনুভব করে, তাই আমি তাকে যাক. এই সংবেদনটি এমন কিছুর মতো ছিল যা আমি আগে কখনও অনুভব করিনি এবং আমি নিজের জন্য এটি চেষ্টা করতে চেয়েছিলাম। আমি তার ঠোঁটের পাশ দিয়ে আমার জিহ্বা স্খলিত করেছিলাম, তার মুখের মধ্যে, আমাদের মুখের মধ্যে আমাদের জিহ্বা একসাথে নাচতে আমাদের মাত্র কয়েক সেকেন্ড লেগেছিল।

আমার হাত তার স্তনের ম্যাসেজ তার boobs ম্যাসেজ থেকে সরানো. এটি স্পষ্টতই তাকে গরম করে তুলেছিল যখন সে আমার মুখের মধ্যে একটি দীর্ঘ হাহাকার আউট করে এবং আমাকে উত্সাহিত করে তার স্তনগুলিকে আরও আমার হাতে ঠেলে দিয়ে শক্ত এবং দ্রুত হাঁটতে শুরু করেছিল।

"আমি কাম করছি" আমি হাঁফিয়ে উঠতে পেরেছিলাম কারণ আমি আমার বলের মধ্যে স্বাভাবিক ঝনঝন সংবেদন অনুভব করেছি যা আমি প্রায়শই অনুভব করেছি।

"ভাল" সে সাড়া দিল এবং আমার ঘাড়ে চুম্বন করতে তার মাথা নিচে নামিয়ে দিল।

এইভাবে আমি দেখতে পাইনি যদিও তাই আমি দ্রুত তার চুল ধরে তার মুখটা আমার ক্রোচে নামিয়ে দিলাম, আমার লিঙ্গ তার খোলা ঠোঁটে প্রবেশ করছে যা আমার ঘাড়ে চুমু খাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। আমি অবশ্যই তাকে কিছুটা অবাক করেছি, যদিও সে অবিলম্বে ফিরে আসেনি। আমি তার মুখের মধ্যে আমার গরম উষ্ণ বাঁড়ার কয়েক তরঙ্গ অঙ্কুর হিসাবে দুর্ভাগ্যবশত তার জন্য এটা আমার জন্য জোরে জোরে হাহাকার করার জন্য যথেষ্ট সময় ছিল. যখন সে বুঝতে পেরেছিল এবং টানা হয়েছিল, আমি শক্ত হয়েছিলাম এবং তার চুলের উপর আমার আঁকড়ে ধরেছিলাম। এই আমাকে তার মুখের উপর সরাসরি কাম আরো কয়েক তরঙ্গ অঙ্কুর ঘটায়. তিনি দূরে সরে যাওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু পারতেন না কারণ আমি আমার জীবনের সর্বশ্রেষ্ঠ প্রচণ্ড উত্তেজনা অনুভব করেছি এবং সম্পূর্ণ 20 সেকেন্ড ননস্টপ ধরে কাম করতে থাকলাম।


একবার আমি প্রচণ্ড উত্তেজনা কমিয়ে দিয়েছিলাম আমি তার চুল ছেড়ে দিয়েছিলাম এবং সে তার মুখটি আমার কাছে নিয়ে এসেছিল। এটি কাম মধ্যে আবৃত ছিল এবং কিছু তার মুখের পাশ আউট dribbling ছিল.

"কি. দ্য. জাহান্নাম। নিক ! তুমি এটা কেন করছিলে! আমি তোমার গলায় চুমু খেতে গিয়েছিলাম!” সে তার মুখের দিকে কড়া চেহারা নিয়ে বিরক্ত স্বরে বলল।

"তুমি ছিলে!?" আমি জিজ্ঞেস করলাম "ওহ, আমি সত্যিই দুঃখিত এমিলি!" আমি দুঃখিত দৃষ্টিতে চিৎকার করে বললাম।

"আপনি ভাগ্যবান যে এটি এত গরম ছিল!" সে আমার দিকে চোখাচোখি হয়ে সাড়া দিল।

আমি আমার মুখের উপর হতবাক দৃষ্টিতে তার দিকে তাকালাম। "তুমি সত্যিই ভালো ছিলে এমিলি! ধন্যবাদ!"

"ঠিক আছে, আমি আগে আমাদের গ্রুপ থেকে জোশের উপর অনুশীলন করেছি" সে উত্তর দিল।

"কি!?" আমি আরেকটা হতভম্ব দৃষ্টিতে চিৎকার করে বললাম।

"হেহে, আমি আগামীকাল বড় ছেলেকে ব্যাখ্যা করব" সে বলেছিল যে সে তার মুখ থেকে বাঁড়াটি মেঝেতে থাকা একটি অতিরিক্ত শার্ট দিয়ে চাবুক মেরেছিল "তবে এখন, আসুন আমার বিছানায় ফিরে যাই এবং একটু ঘুমাই! এই গদি নরকের মতো অস্বস্তিকর! তিনি exclaimed.

আমি একটু হাঁসি দিলাম যখন আমি আমার প্যান্টটা আমার নরম হয়ে যাওয়া শিশ্নের ওপরে টানলাম এবং ভাবলাম কিভাবে এই সারা রাত একটা অস্বস্তিকর ম্যাট্রেস শুরু হয়েছিল। "ঠিক আছে" আমি আমার মুখে একটি হাসি দিয়ে প্রতিক্রিয়া জানালাম এবং আমরা তার বিছানায় শুয়ে পড়লাম এবং ঘুমাতে শুরু করলাম।

আমি যা লক্ষ্য করিনি তা হল যে অ্যামি সামান্য খোলা দরজায় দাঁড়িয়ে ছিল, তার প্যান্ট নামিয়ে তার চোখ শক্তভাবে আমাদের দিকে স্থির ছিল এবং আমরা যে মজা করতাম.....


(লেখকের বানি)


হ্যালো সবাই, গল্প পড়ার জন্য ধন্যবাদ এবং নীচের মন্তব্যে আপনার পরামর্শ ছেড়ে. আমি এটিকে একটি দীর্ঘ সিরিজে পরিণত করার এবং এটিকে অনেক জায়গায় এবং বিভিন্ন দিকনির্দেশে নিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করছিলাম, দয়া করে আপনার মন্তব্যগুলি আমাকে বলুন যে আমি চালিয়ে যাব কি না। এবং আবার, পড়ার জন্য ধন্যবাদ!!
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 1 user Likes Bangla Golpo's post
Like Reply
#3
খুব জঘন্য অনুবাদ
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)