Thread Rating:
  • 20 Vote(s) - 2.95 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আরেকটি প্রেমের গল্প
#1
আমি অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম, নাম "আরেকটি প্রেমের গল্প"। এই ফোরামে ওই গল্পটা দেখলাম না। তবে খুব ভাল লেগেছিল, তাই গল্পটার অনেকটাই আমার কাছে আছে। সবার উতসাহ পেলে পোষ্ট করতে পারি।
[+] 2 users Like জীবন পিয়াসি's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Please post korun.
Like Reply
#3
সাহস করে পোষ্ট করেই দিলাম। এটা আমার লেখা নয়। 

আরেকটি প্রেমের গল্প (প্রথম পর্ব)


বিদিশা সেদিন রাত্রে ঘুমতে পারেনি, ওর একটাই ভয় শুভ্র কিছু জানতে পারবে না তো…? গভীর রাত্রে বাইরের গাড়িঘোড়ার আওয়াজ প্রায় নেই বললেই চলে, শুধু থেকে থেকে কিছু কুকুরের ডাক আর জানালার কাছেই এক গুচ্ছ ঝিঁঝিপোকার ঝিন ঝিন। গরম কাল, তাই শুধু একটা ফিতে দেওয়া নাইটি পরে শুয়েছে বিদিশা, নাইটি থেমে গিয়েছে নিটোল জঙ্ঘার কিছু ওপরেই, এর পর বেয়ে চলেছে লোমহীন মসৃণ গম রঙা পা দুখানি তার। একরত্তি কোমর যেন সাগরের ঢেউ, আর আজ তার ওপরে রয়েছে এক রাশ চিন্তা, এপাশ ওপাশ করছে সে, নাইটি ঘরের নীল নাইট-ল্যাম্পের আলোয় এদিক ওদিক সরে গিয়ে ফাঁস করে দিচ্ছে আংশিক গোপনতা, রহস্যে রেখে দিচ্ছে যদিও অনেক কিছুই…

আর এক ফালি জানালার ফুকো দিয়ে সমস্ত গিলে চলেছে উনিশ বছরের কাজের ছেলে রমেন, তার এ সময় ঘুম আসেনা, বিদিশার ঘরের পাশের পুরনো বারান্দায় সে শোয়, বেশ কয়েকদিন আগেই আবিষ্কার করেছে এই সামান্য একটা ফাটল, পুরোনো বন্ধ দরজাটায়… যাতে চোখ রাখলে আর চোখ বোজা যায় না, ঘুম আসে না অনেকক্ষন, যতক্ষণ না সমস্ত শরীর নিংড়ে বের করে দিতে পারে সমস্ত উত্তেজনা, লুঙ্গিতে বা কাঁথায়, বা কখনো কখনো প্লাস্টিকের ব্যাগে, আর তার পর শরীর অবশ হয়ে পরে, তখন ঘুম নেমে আসে রাতপরির মতন, ঠিক যেমন বিদিশার ঘাড় বেয়ে নেমে আসে চুল, আর বুক কোমর বেয়ে বেয়ে চুইয়ে চুইয়ে নামে যৌবন। এখন রমেন স্পষ্ট দেখতে পাচ্ছিলো বিদিশার সাদা ঊরুর ওপরে উঠে গিয়েছে নাইটি, আর দেখা যাচ্ছে সাদা রঙের প্যান্টি, সেটা পাছার খাঁজের মধ্যে কিছুটা ঢুকে গিয়েছে, পিঠের গড়ন টানটান, চুল আলুথালু হয়ে পড়েছে, রমেনের কতবার মনে হয়েছে ঘুমের মধ্যে দিদিমনির ঘরে ধুকে ওই ধবধবে পায়ে পাছায় ঊরুতে হাত বোলায়, ওই এলোমেলো চুলগুলো আরো এলোমেলো করে দেয়, গন্ধ শুঁকতে ইচ্ছে করে চুলের, গায়ের, বগলের, ওই বাতাবিলেবুগুলোর, ওই গোল দুটো বল, যেগুলো দিদিমনি সবসময় ঢেকে রাখে, হয় নাইটি নয় ওড়না দিয়ে, সেগুলো… প্যান্টের ভেতর হাত ভরে দেয় রমেন, শিথিল লিঙ্গটা বেশ টানটান হয়ে গেছে অনুভব করতে পারে সে, দিদিমনি এপাশ ফিরল এবার, নাইটির ফিতে সরে গেছে, হাতের পাশ দিয়ে, হাত ভাঁজ করে বুকের কাছে রাখা, বুকের অর্ধেকের বেশিই দেখা যাচ্ছে, নীল আলোয় যেন মায়াময় দুটো গোল মাংসের পিণ্ড উথলে উঠে এসছে ভরা যৌবনের উত্তাপ নিয়ে, বিদিশার নিশ্বাস প্রশ্বাসের তালে তালে সেই ফুলেল নরম বুক উঠছে আর নামছে, আর ওদিকে সমান তালে উঠছে নামছে রমেনের হাত প্যান্টের ভেতরে, এবার সে প্যান্ট খুলে ফেলল, অন্ধকার, আর তার ওপরে অনেক রাত্তির, কেউ এসে পড়বার কোনো ভয় নেই। সে মনে মনে ভেবে চলেছে আকাশ কুসুম, ভেবে চলেছে একদিন যদি বেহুঁশের মত ঘুমন্ত অবস্থায় দিদিমনি কে পায়, তাহলে কি করবে, কি খেলায় মাতবে সে তার নরম শরীরটা নিয়ে, কিভাবে নিজের তলায় কাবু করে এই বড়লোক বাবার অহঙ্কারি মেয়েটিকে শিখিয়ে দেবে পুরুষমানুষের শরীরের তাকত কতটা, আর তার লম্বা কালো পুরুষাঙ্গের জাদুতে পাগল করে দেবে এই রূপসী নারীকে, আর তখন যখন বিদিশা পাগল হয়ে ডাক পাড়বে “রমেন-দা ও রমেন-দা গো, মেরে ফেল গো আমাকে মেরে ফেল, আমার শরীরের সমস্ত কিটকিটানি জুড়িয়ে দাও গো… ঢুকিয়ে দাও তোমার যন্তরটা আমার ওই গুহার মধ্যে, চ্যালাব্যালা হয়ে যাক আজ আমার মেয়েমানুষের নোংরা ছামাটা…” স্পীড বেড়ে গেছে রমেনের, ফুলে ফুলে চাগিয়ে উঠছে, বীর্য ভরে উঠছে ধক ধক করে উঠছে লম্বা কালো লিঙ্গ, এই পড়ে কি সেই পড়ে অবস্থা…

এমন সময় যেই বিদিশাকে ঘুমন্ত ধরে নিয়ে রমেনের এত কল্পনা, এত কিছু… সেই বিদিশা উঠে বসলো বিছানায়, তারও যে আজ ঘুম আসছে না অন্য এক কারনে… তারও যে আজ অনেক কিছু দরকার, অনেক অপূর্ণতা, অনেক চাহিদা… আজ সে যা দেখেছে আর জেনেছে তার অনেকটাই যে তার অদেখা অজানা ছিল এ্যাদ্দিন। বিদিশা আস্তে আস্তে নাইটির ফিতে দুটো সরিয়ে দিল কাঁধ থেকে, কোনো বাধা না পেয়ে নাইটি হড়কে গেল গায়ের থেকে, ভেতরের অঙ্গ বেরিয়ে পড়ল রাত্তিরের নীল আলোয়, পিঠ বেয়ে এক রাশ কালো চুল এখন রমেন দেখতে পাচ্ছে স্পষ্ট, তার বুক ধড়াস ধড়াস করে উঠছে, “দিদিমনির এ কোন খেয়াল?”, সে অবাক, বিভোর… হাতে তার ঠাটানো পুরুষাঙ্গ, চমকের চোটে, একটু পিছিয়ে গিয়েছে বীর্যপাত… কিন্তু উত্তেজনা টানটান, সে দেখতে চায় এর পর কি হয়, এর পর কি করে তার দিদিমনি, যে এখন নীল আলোয় ভরা ঘরে রাতপোশাক খুলে রেখে বসে আছে, সারা গায়ে হাত বোলাচ্ছে, যেন নিজেকেই সে পরম যত্নে আদর করছে, একটু একটু করে ঘুরল বিদিশা, আর একটু একটু করে দেখল রমেন সেই পূর্ণিমার চাঁদের মতন দুটো আবর্ত, ধবধবে সাদা, ওপর দিয়ে একটি দুটি চুল পরে রয়েছে এদিক সেদিক, সাদার ওপর কালো কালো, বৃন্তদুটি হাল্কা খয়েরি, এখন বাতাস লেগে একটু উঠে রয়েছে বৃন্তের চুড়া, ফুলে রয়েছে বুক, ঘরের হাল্কা আলোয় স্পষ্ট দেখা যাচ্ছে কাঁটা দিচ্ছে বিদিশার সমস্ত শরীরে… এখন সে আজকের সেই অসম্ভব ঘটনার স্মৃতি রোমন্থন করছে, আর কেঁপে কেঁপে উঠছে তারই প্রভাবে। আস্তে আস্তে নিজের বৃন্ত নিয়ে এক অদ্ভুত খেলায় মাতল বিদিশা, নিপলগুলো টেনে টেনে তুলছে আর ছাড়ছে, ওদিকে রমেনের প্রাণটা যেন উত্তেজনায় দপদপ করছে, হাতের মুঠির মধ্যেকার সাপটা যেন ফুঁসিয়ে উঠছে, ঘনঘন, আর এবার যেন উগরে দেবে সাদা ধকধকে এক তাল বীর্য… নিজের একটা বুক হাতে করে তুলে নিচ্ছে বিদিশা আর মুখ নামিয়ে এনে কি যেন দেখছে… এবার এক আশ্চর্য কাজ করল সে, নিজের ঠোঁট দিয়ে চেপে ধরল তার বাঁদিকের স্তনবৃন্ত, রমেন পাগল হয়ে গেল এবার, বিদিশার নিজের দুধে নিজের জিভ বোলানো দেখে আর থাকতে পারল না সে, ঠোঁট কামড়ে, জিভ উল্টে, দুই পা প্রসারিত করে, মনে মনে বিদিশাকে নিজের পোষা বেশ্যা থেকে শুরু করে সমস্তরকম যৌন জঘন্য রূপে সাজাতে সাজাতে, তার এই দুধ নিয়ে নানারকম খেলাগুলো দেখতে দেখতে রমেন হাত ঝাঁকিয়ে ঝাঁকিয়ে, পাছা নাড়িয়ে নাড়িয়ে নির্গত করে দিল তার শরীরের সমস্ত কাম-রস, ফ্যানা ফ্যানা ধকধকে বীর্য ছিটকে ছিটকে বেরুল তার কালো তেল চকচকে শিশ্ন-ফনা থেকে..

বিদিশা নিজের শরীরকে এর আগেও ছুঁয়েছে আন্তরিক ভাবে, শারীরিক সুখসিদ্ধির জন্যে, কিন্তু সে এরকম যত্ন নিয়ে এত ধীরে সুস্থে নয়, সে অনেক তাড়াহুড়োয় হয়ত কখনো স্কুলের বাথরুমে তো কখনো ঘর বন্ধ করে তুলিকার থেকে লুকিয়ে আনা নোংরা ছবির বই দেখতে দেখতে খুব ঝটপট করে। আজ সে অনেক উদাসী অনেক মৃদুমন্দ, স্মৃতিমেদুর হয়ে ভাবছে আজ বিকেলের ঘটনা, শুভ্রদের বাড়িতে ঘটা আশ্চর্য সেই ঘটনা, যা তাকে একেবারে নাড়িয়ে দিয়ে গেছে, একেবারে উড়িয়ে দিয়ে গেছে তার দুচোখের ঘুম… সেই খেয়ালেই এখন বিদিশা বুকে আদর করছে, চুমু দিচ্ছে নিজেরি বৃন্তে, পাগলামি করছে, দুষ্টুমি করছে নিজেকে নিয়ে, খেলা করছে নিজের নারীত্ত্বের কোমলতা নিয়ে। আস্তে আস্তে কোমরের কাছে গোল হয়ে থাকা আধখোলা নাইটিটার তলা দিয়ে বিদিশা হাত ঢোকায় দুপায়ের মাঝ বরাবর যেখানে সাদা ধবধবে প্যান্টি একটু সোঁদা, একটু ভ্যাপসা হয়ে রয়েছে, আজকের বিকেলের কাম-পূর্ণ স্মৃতি রোমন্থন করে। বিদিশা তার ডান হাতের সব চেয়ে দীর্ঘ আঙ্গুলটি অর্থাৎ মধ্যমাটি বুলিয়ে দেয় আস্তে করে ঠিক যেখানে প্যান্টির মাঝ বরাবর রয়েছে বিভাজন। কাপড় দেবে গিয়েছে, যোনির ফাটল ধরে। আঙ্গুলটা এবার আরেকটু জোরে চাপ দিয়ে বুলিয়ে নিল বিদিশা আর একবার সেই চেরার ওপর দিয়ে, শিউরে উঠল সে। “কাকু… উহহ” কাঁপা গলায় বেরিয়ে গেল মুখ দিয়ে, অস্ফুটে, আর সঙ্গে সঙ্গেই বিদিশার আলতো ফোলা নরম ফরসা গালে রক্তিম আভায় রাঙিয়ে দিলো, সে লজ্জিতা। আজ এ কিরকম অবাক ঘটনা ঘটে গেল পৃথিবীতে?

বিকেল তখন ছ’টা হবে, রিক্সা করেই সে এসেছিল শুভ্রদের মিস্তিরি লেনের বাড়িতে, অকে আগে থেকে কিছু না জানিয়েই। দু’দিন ধরে ওদের ঝগড়া চলছে, খিটিমিটি লেগেই আছে সর্বক্ষণ ফোনের মধ্যে, কি কলেজের ব্যালকনিতে, কি বাড়ি ফেরার সময়। শুভ্র বরাবরই এই দু বছরের প্রেমে খুব পোসেসিভ, সে বিদিশার অন্য ছেলেদের সঙ্গে মেলামেশা বিশেষ ভাল চোখে দেখে না। তাই আজ যখন তুলিকার বোম্বেতে চাকরি করা দাদা এসে উপস্থিত তাদের শহরে, এবং তুলিকাদের বাড়িতে যাতায়াত ক্রমশই বৃদ্ধি পাচ্ছে বিদিশার, সে ঈষৎ নয় ভালই বিরক্ত, এবং এই নিয়ে বিদিশাকে কিছু বলতে যাওয়াতেই শুরু হয় সমস্ত মনোমালিন্য… আজ ছিল শুভ্রর জন্মদিন, কিন্তু সে বিদিশার সঙ্গে সময় কাটানোর কোন পরিকল্পনাই করেনি, বা বিদিশাকে বলেও নি কিছু। বিদিশা নিজেই তাই সারপ্রাইজ দেবে বলে এসে উপস্থিত হয়েছিল ৩ নং মিস্তিরি লেনের দোরগোড়ায়। রিক্সা ভাড়া মিটিয়ে যখন বেল টিপেছে দরজায় তখন হঠাৎ তার খেয়াল হলো, “আরে যাঃ যদি বাড়িতে শুভ্র বা কাকিমা না থাকে? কাকু একা থাকলে?” এই চিন্তা শুভ্রর বাবার সাথে বিদিশার পূর্ব সাক্ষাতগুলির ব্যাপারে অবগত থাকলে একেবারেই অসঙ্গত বা অদ্ভুত মনে হবে না। ভদ্রলোক, একজন আর্টিস্ট, শখের নন, বেশ নাম করেছেন সম্প্রতি, রীতিমত এক্সিবিশান করেন টরেন এদিক ওদিক। তিনি বিদিশাকে এর আগে বাড়িতে যতবারই দেখেছেন নানা ভাবে ওর রূপের, বা ফিগারের প্রশংসা করেছেন, বেশ কয়েকবার ওর ছবিও আঁকতে চেয়েছেন। “বিদিশার নিশা কই আজ? চুল বেঁধে রাখলে কি হয়? দেখি চুলটা খুলে দাও তো, বেশ সুন্দর একটা পোর্ট্রেট ভেবে ফেলি…” বলে শান্তনু, শুভ্রর বাবা চোখ কুঁচকে তাকান বিদিশার দিকে, হাতে ছোট পেন্সিল চোখের সামনে এনে, হাতটা প্রসারিত করে, এক চোখ বন্ধ করে যেন কি মাপছেন, যেন অদৃশ্যের মাঝে বিদিশার গায়ের ওপরে। “তোমাকে চা দিয়ে গেছে হারান”, বলে ওঠেন শ্যামলি কাকিমা, উনি পছন্দ করেন না শান্তনুর এইরূপ বাচনভঙ্গি, তবুও খেয়ালী চিত্রকরের সঙ্গে এতদিন ঘর করার ফলে সহ্য করতে ও উপেক্ষা করে যেতে শিখে নিয়েছেন অনেক কিছুই। কিন্তু ছেলের বান্ধবী, মেয়ের বয়েসি বিদিশাকে মডেল রূপে কল্পনা করুন শান্তনু এটা শ্যামলী একেবারেই চাননা বিশেষত যখন বিদিশার এই বাড়ির বউ হয়ে আসবার একটা সম্ভাবনা ধীরে ধীরে দেখা দিচ্ছে। শুভ্র কিন্তু অদ্ভুত ভাবে, যতই পোসেসিভ হোক না কেন, নিজের বাবার এই অদ্ভুত অদ্ভুত উক্তিগুলো বিদিশার উদ্দেশ্যে একেবারেই গায়ে মাখে না, “বাবা আলাদা দুনিয়ার মানুষ, ওঁর কথায় ভুল বুঝলে সেটা বোকামি করবি বিড্স্!”, এরকম কথা প্রায়ই শুনেছে বিদিশা শুভ্রর মুখে।

আজ তাই শান্তনুর সঙ্গে একা দেখা হয়ে যাবার কথা ভেবে একটু বিব্রত বিদিশা। শান্তনুর সম্পর্কে ওর নিজেরও যে কৌতুহলের শেষ নেই সেটা বিদিশা ভালোই জানত মনে মনে। প্রায়ে ছ’ফুটের কাছাকাছি লম্বা, শ্যামাঙ্গ, সুঠাম বলিষ্ঠ দেহের এক পুরষ দরজা খুললেন, শান্তনু। পরনে বোতামহীন ফিনফিনে সাদা পাঞ্জাবি, স্বচ্ছ তাই বোঝা যাচ্ছে ভেতরের সাদা স্যান্ডো গেঞ্জি, আর সাদা আলিগড়ি পাজামা, শ্বেতবর্ণ পাঞ্জাবিতে, লেগে রয়েছে নানা রকম রঙ এখানে ওখানে, চোখে মোটা কালো ফ্রেমের চশমা, কিন্তু তার ভেতর দিয়েও তীক্ষ্ণ দৃষ্টি যেন ঠিকরে বেরুচ্ছে, কিন্তু সে দৃষ্টি উদাসীন, যেন দেখছে অনেক গভীরে। “নুর এ কি বা হেরিনু নয়নে সুন্দরি, তুমি কি সেই…? রূপসী অপ্সরী?!” বলে মুচকি হাসলেন শান্তনু। তারপর দুয়ার থেকে সরে দাঁড়িয়ে একটি বাহু প্রসারিত করে ঘরের ভেতরে দেখিয়ে বললেন “এস…”, “না, মানে শুভ্র আছে?” একটু হোঁচট খেয়ে বলল বিদিশা।
“না নেই, আমি আছি, খারাপ লাগবে?”, আর্দ্র কণ্ঠে বলে উঠল শিল্পী শান্তনু, যার সুঠাম সুগঠিত দেহে লাগেনি বয়েসের বিশেষ কোনো ছাপ, পঞ্চান্নতেও তাকে চল্লিশের দোরগোড়ায় মনে হয়।
“না তো”, রাঙা হয়ে উঠল বিদিশার কানের লতি, গালের ধার… মাথা অবনত, পা ফেলল ঘরের ভেতরে।
দুয়ার বন্ধ করার আওয়াজ হলও পেছনে, কেন জানে না সে, কিন্তু বুকটা হঠাৎ ঠাণ্ডা হয়ে গেল না জানি কিসের আশঙ্কায়, দু পায়ে একটা উষ্ণ তরঙ্গ যেন হাল্কা ভাবে খেলিয়ে গেল ফিক করে।
“তুমি বোসো আমি হারানকে বলে চা পাঠিয়ে দিচ্ছি”, সুন্দর পুরু গলায় বলল শান্তনু।
“না, চা খাব না”, বলে উঠল বিদিশা, কেন যে বলল সে নিজেও জানে না। বরাবরই বিদিশার মনে হতো এই লোকটার মধ্যে একটা আকর্ষণ করবার দুর্নিবার ক্ষমতা রয়েছে, কিন্তু তিনি একে বয়োজ্যেষ্ঠ তাতে শুভ্রর বাবা, তাই এই ধরনের চিন্তা ধার পাশ দিয়েও ঘেঁষতে দেয়নি বিদিশা কক্ষনো। কিন্তু আজ এই একলা বাড়িতে, এভাবে দুজনে যখন, সে বড়ই অপ্রস্তুত হয়ে পরেছে। তার হলদে সালোয়ারের বুকে যেন সে অনুভব করছে কি এক অজানা উত্তেজনা হাঁসফাঁস করে চলেছে। শান্তনুর চোখের দৃষ্টিও ঠিক সেইখানেই, “ও কি তবে কিছু টের পাচ্ছে নাকি”, ভাবে বিদিশা।
“তোমার বুকের গঠনটা কত সুন্দর তুমি জানো বিদিশা? না এভাবে বলছি বলে কিছু মন্দ ভেবো না, এভাবে অনেকেই ভেবেছেন আমার বহু পূর্বেই এবং পরেও ভাববেন”, বলে হাসলো শান্তনু।
বিদিশা স্খলিত ওড়না সামলে নেয়। দৃষ্টি আনত করে। শান্তনু এগিয়ে এসে ওর কপালের ওপর পড়ে থাকা এক গাছি চুল সরিয়ে দিয়ে ভাল করে তাকিয়ে দেখে ওর মুখটা। এবার বিদিশা কেঁপে ওঠে, এই ভদ্রলোকের স্পর্শে এ কিরকম জাদু? আঁখি মুদে আসে লজ্জিতা কুণ্ঠিতা বিদিশার। তার খোঁপার আলগা চুলের বন্ধনীটা হাত দিয়ে আলতো করে আলগা করে দেয় শান্তনু, কাছে আসে আরেকটু, টেনে বের করে নেয় কাপড়ের ফুলফুল বন্ধনীটা, এক ঢাল কালো চুল এলিয়ে পড়ে মুক্তি পেয়ে, পিঠের ওপর… শান্তনু দুই পা পিছিয়ে গিয়ে তাকায়।
“তোমায় দেখতে দেখতে বিভোর হয়ে যাই যে বিদিশা!”, মুগ্ধ কণ্ঠের অবারিত এই স্বীকারোক্তি যেন মধু হয়ে ঝরে পড়ে বিদিশার কানে, মন্ত্রের মতন যেন ভুলিয়ে দেয় সব, কে সে, কে শান্তনু, কে শুভ্র…
“চলো স্টুডিওতে নিয়ে যাই তোমায়”, বলে শান্তনু এগিয়ে গিয়ে ব্দিশার পাশে গিয়ে ওর খোলা চুলের ওপর দিয়ে পিঠে হাত রাখে। দুজনে এগিয়ে আসে স্টুডিওর দিকে।

সালোয়ার কামিজের প্যান্টটা দড়ি খুলে দিতেই হড়কে নেমে গেল দুটো পা উন্মুক্ত করে, দাঁড়িয়ে দাঁড়িয়ে থরথর করে কাঁপছে সেকেণ্ড ইয়ারের ছাত্রী বিদিশা বোস। প্রখ্যাত শিল্পি শান্তনু চ্যাটার্জি শিল্পীর হাতে, মেঝেতে বসে, উপলব্ধি করছে মসৃণ পায়ের পেলবতা। যেন কোন ভাস্কর্য ছুঁয়ে ছুঁয়ে দেখছেন তিনি, কারিগরের চোখ দিয়ে। মূল্যায়ন করছেন বিধাতার শিল্পকলা। দুই হাতে দুটো পা ধরে তিনি ওপর দিকে উঠছেন, কেঁপে কেঁপে উঠছে বিদিশা। হাত দিয়ে পুরোপুরি ভাবে স্পর্শ করে পেছন দিকে নিয়ে গেল শান্তনু বিদিশার ঊরুতে এসে… কি মসৃণ, কি নরম… হাল্কা করে ছুঁয়ে রয়েছে শুধু। হাত বোলাচ্ছে আলতো ভাবে, এমন একটা ভাব যেন আঘাত লেগে যাবে এই কোমল ফুলের গায়ে। প্যান্টিতে হাত লাগে শান্তনুর।। প্যান্টির ধারে আঙুল দিয়ে পরখ করে সে, যেখানে প্যান্টির ধার এসে শেষ হয়েছে, সেখানে চামড়ার ওপর আলতো আঙুল দিয়ে রেখা আঁকে শান্তনু।
“উম্ম…” একটু আওয়াজ করে ওঠে বিদিশা, হাল্কা ভাবে।
“বিদিশা…”, ডাকে শান্তনু।
“কি?” আবেশে চোখ বোজা অবস্থায় মন্ত্রমুগ্ধের মতন উত্তর দেয় বিদিশা।
“আরেকটু দেখি তোমায়?”, অনুমতি চায় শিল্পী, ওপর দিকে তাকিয়ে, হাত দিয়ে প্যান্টির পরিখা অনুভব করতে করতে।
“উম্ম…” আবার আবেশমথিত কণ্ঠে উত্তর দেয় বিদিশা।
ডান হাতটা পেছন থেকে সামনে নিয়ে এসে একটা আঙুল রাখে শান্তনু বিদিশার যোনি সন্ধির ওপরে, একটু চাপ দেয় সেখানে। সেই হ্রদে যেখানে বন্যা ছাপিয়ে আসে পরম সুখের মুহূর্তে।
“আহহ… ম্মম”, সুখের আওয়াজ বের হয় বিদিশার মুখের থেকে। সে যেন সংজ্ঞাহীন, জ্ঞানহীন, বিভোর।
টিপ দিয়ে পরশ করলো সে গোলাকার ভগাঙ্কুর, আর সঙ্গে সঙ্গেই অনুভব করল কি ভীষণ উত্তাপ তার হাত কে তাতিয়ে তুলছে, এবার সে আঙুল জড়ো করে এনে ধরলো বিদিশার যোনিপথের মুখটায়, সেই জায়গাটা ভিজে গিয়েছে, প্যান্টি পিছল হয়ে গিয়েছে, আঙুল হড়কে যাচ্ছে। কামিজটা তুলে ধরলো শান্তনু, ভাল করে দেখবে বলে। সাদা প্যান্টি, ঠিক যোনি ত্রিকোণে যেন একটু হলদে আভা লেগেছে বহু ব্যবহারে ও আর্দ্রতায়। শান্তনু উঠে দাঁড়িয়ে আস্তে আস্তে সালোয়ার খুলে দিতে লাগে বিদিশার, আর গালের কাছে মুখ নামিয়ে এনে, গালে গলায় নাক দিয়ে হাল্কা ঘষা দিয়ে কানে কানে বলে ওঠে,
“অজস্র বারিধারা বন্ধনমুক্ত করো আজ কামনার…
তপ্ত বালুতে ঢালো সুধারস সতত সুবিমল,
পান করি কৌমুদী, একেকটি চুম্বনে যেন,
অশান্ত ভেসে যাক যাই কিছু আছে বাকি আর “…

অবশ বিদিশা, বুকের ওপরে অনুভব করে সরে যাওয়া কাপড়, হাত তুলে দেয় শান্তনুর সুবিধার্থে, হলদে সালোয়ার পড়ে থাকে স্টুডিওর এক কোনে। আর এক ধারে মেতে ওঠে শিল্পী তার নতুন বিস্ময় নিয়ে। বিদিশার শরীর পটে আঙুলের অদৃশ্য তুলি দিয়ে যেন শত সহস্র চিত্র বানাতে থাকে শান্তনু। সাদা ব্রা আর সাদা প্যান্টি পরা এই আশ্চর্য সুন্দরী মাতাল করে দেয় শান্তনুকে। সেও আস্তে আস্তে হারিয়ে ফেলে স্থান, কাল, পাত্রের মহিমা। নিজের পাঞ্জাবি খুলে ফেলে, স্যান্ডো গেঞ্জি আর পাজামা পরিহিত শান্তনু, আদর করে বিদিশাকে। শান্তনু এখন শিল্পী, প্রেমিক, সে এখন শুভ্রর বাবা নয়, আর বিদিশা এখন অপ্সরী, রূপসী সুন্দরী, কামদেবী, তার পুত্রের কলেজ-প্রেমিকা নয়।
“তুমি কে তুমি নিজেই জানো না প্রিয়া, তুমি দেবি, তুমি অপ্সরী… স্বর্গের কামকন্যা”, গদগদ গলায় বলে শান্তনু। নাক দিয়ে শুঁকছে বিদিশার ঘন কালো চুলের গন্ধ, বা হাত দিয়ে জড়িয়ে ধরে আছে তার পিঠ, আর ডান হাত তার ব্রা-এর ওপর দিয়ে রেখেছে তার স্তনের আন্দোলিত মাংসের ওপর। ডান হাত অনুভব করছে গোলাকার বাম স্তনটি, ব্রায়ের তলা দিয়ে আঙুল ঢুকিয়ে দেয় শান্তনু, খাবলে ধরে বাম স্তন, বিদিশা গুঙিয়ে ওঠে।
“তোমার স্তন খুব সুন্দর আকারের বিদিশা, আমায় দেখতে দাও, আমি দুচোখ ভরে দেখি”, আর্জি জানায় শিল্পী।
“হুহহহ, উম্মম”, সুখের সাগরে তলিয়ে যেতে যেতে সম্মতি দেয় বিদিশা।
বুকের বেষ্টনী খুলে দেয় শান্তনু। ছিপছিপে তন্বী এখন তার সুগঠিত সুন্দর বক্ষ-যুগলের প্রদর্শনী হয়ে দাঁড়িয়ে আছে শান্তনুর স্টুডিওতে, অধর্-নগ্নিকা। শুধু সাদা প্যান্টি, গম-রঙা নগ্নতায় একমাত্র আভরণ। দুহাতে তুলে ধরে শান্তনু বিদিশার দুটি বুক। মুখ নামিয়ে, নাক ঘষে ডানদিকের বৃন্তের ওপরে।
“উহহ…” সাড়া দেয় বিদিশা।
“দেবী, আমাকে অনুমতি দাও আমি তোমায় পূজা করি, আমার সমস্ত দিয়ে…” পাগলের মত আউড়ায় শান্তনু, কতকটা যেন নিজের মনেই।
“আমায় আদর করো কাকু, আরো আদর করো”, বলে ফেলে বিদিশা, নিজেকে অদ্ভুত লাগে নিজের কানে, কিন্তু সে এখন অনেক দূরে চলে এসেছে, এখান থেকে ফেরা সম্ভব নয়। সে জানে সে যা করছে তার কৈফিয়ত নিজের কাছে পরে দিতেই হবে কিন্তু শান্তনুর এই কামের পরশ তাকে আটকে রেখেছে, মন্ত্রঃপুত করে রেখেছে। সে এখন শুধু এই পুরুষটির কাছে প্রেম ভিক্ষা করছে।

“কাকু…?!”, অবাক হয় শান্তনু, কিছুটা কৌতুক-বোধ করে… “আচ্ছা তাই সই, সখী…” বলে সে একটা দুদু কামড়ে দেয় বিদিশার।
“উহ্হ্”, অল্প ব্যথা আর অনেকটা উত্তেজনায় ডাক ছাড়ে বিদিশা।
দুটো বুকের মাঝখানে মুখ রেখে সমানে মাথা ঘষে শান্তনু, থেকে থেকে পালা করে চোষে বৃন্তমূল, দাঁত দিয়ে টেনে ধরে চোখা করে তোলে যৌন-উত্তেজনায় জাগ্রত বৃন্ত দুটি। খয়েরি নিপল দুটো কাঁটা দিয়ে উঠে এবড়োখেবড়ো হয়ে রয়েছে, দানা মতো বোঁটা দুটি শক্ত হয়ে দাঁড়িয়ে আছে, চোখা পাহাড়ের চুড়ার মতন। পাগল হয়ে যাচ্ছে শান্তনু, বড় হাঁ করে গিলে নিতে চাইছে একেকটা স্তন। জিভ দিয়ে চাটছে কখনো, চপ চপ আওয়াজ করে চুষে চুষে ছেড়ে দিচ্ছে কখনো। এবার এক হাত দিয়ে নিজের পাজামার দড়িটাও সে খুলে দিল। ভেতরে তার জাঙ্গিয়া নেই, মোটামুটি দাঁড়িয়ে গিয়েছে তার পুরুষাঙ্গ। পাজামা গোল হয়ে পড়ে রয়েছে পায়ের পাতা ঘিরে। নুয়ে পড়ে, দণ্ডায়মান বিদিশার দুধের ওপর অশান্ত খেলা খেলছে বাচ্চা ছেলের মতন। আর বিদিশা সাড়া দিচ্ছে নানান আওয়াজে, শরীরের নানান মোচড়ে, কাঁপুনিতে…

স্টুডিওর ঘরে দুটো মাত্র জানালা, উঁচু পর্দা দেওয়া কিন্তু খোলা। বাইরে তখন অন্ধকার হয়ে গেছে, মৃদু মৃদু হাওয়া এসে পর্দা গুলো অল্প খেলিয়ে দিচ্ছে মাঝে মাঝে। ঘরের লাইট জ্বালানো নেই, কারণ ওরা যখন ঘরে ঢুকেছিল তখনও বাইরে আলো ছিল, সন্ধ্যার অস্তরাগের রাঙা আভা তখনো ঘরখানায় এসে প্রবেশ করছিল। এখন ঘরে প্রায় অন্ধকার, শুধু ভেজানো দরজার ফাঁক দিয়ে যতটুকু আলো ঢুকছিল তাতেই এই সদ্য কুড়ি পেরোনো মানবী আর চল্লিশোর্ধ্ব পুরুষটির সুঠাম দেহের তরঙ্গ তারা একে অপরে বেশ বুঝতে পারছিল। হাতের পরশে অনুভব করতে পারছিল। শান্তনুর দেহের প্রতিটি পেশি শক্ত হয়ে উঠছে ধীরে ধীরে, বিদিশাও বিভোর। বিদিশার উত্তপ্ত জঙ্ঘার কোমল মাংসে ধাক্কা দিচ্ছে শান্তনুর জাগ্রত লিঙ্গ। যুবতির উষ্ণ থাইয়ের পরশে যেন শীতঘুম ভেঙে জেগে উঠছে কোন অজগর সাপ। বিদিশার সমস্ত শরীরে শিহরণ লাগে।
“যদি তোমার এই কমলালেবুর কোয়ার মত ঠোঁট দুটো চুষে দিতাম প্রথমদিন যেদিন তোমায় দেখেছিলাম, কি করতে বিদিশা?” পাগলের মত জানতে চায় শান্তনু। বলেই মুখ নামিয়ে এনে, বিদিশার রসালো দুটো ঠোঁটকে একসাথে নিজের পুরু দুটো নিকোটিন পোড়া ঠোঁটের মধ্যে চিপে ধরে শান্তনু।
“উম্ম… আহহ”, কথা আটকে যায় বিদিশার, তীব্র লেহনের চোটে, শব্দ প্রতিহত হয় শান্তনুর দামাল জিভের ধাক্কায়, সমস্ত ভাবনা যেন নিমেষে হ্রাস পায় দুজনের মিশ্রিত লালায়।
শান্তনুর ডান হাতটা বিদিশার কাঁধের ওপর থেকে নেমে এসে থামে ওর বাঁ দিকের বাতাবিলেবুর মত গোল, নরম অথচ নিটোল স্তনের ওপর।
“আর যদি তোমার দুদুতে হাত রাখতে চাইতাম একটু? দিতে বিদিশা? শুভ্রকে তো দাও, আমাকে দিতে না?”, শান্তনু উত্তরের আশা রাখেনা, এ তার চুড়ান্ত উত্তেজনার পাগল-প্রলাপ। কামের দাবানল, দিকভ্রান্ত, মাত্রাহীন। সে তার তর্জনী আর মধ্যমার মধ্যে আলপিনের মাথার মত ধরে ঘোরাচ্ছে বিদিশার স্তনেরবৃন্তের ছুঁচোলো অঙ্কুর।
“ইশ্, আহ্, লাগছে… উঃহ”, বলে শান্তনুর বগলের তলা দিয়ে নিজের হাত দুটো পেঁচিয়ে আঁকড়ে ধরে সে শান্তনুকে। বিন্দু বিন্দু ঘাম শান্তনুর পিঠের, লেগে যায় বিদিশার হাতে, সে আরো শক্ত করে বেড় দিয়ে ধরে সেই সিক্ত পুরুষ-দেহটি।

“একটু একটু করে তোমায় ভোগ করবো বিদিশা… আস্তে আস্তে, দ্যাখো… এই দ্যাখো”, বলে শান্তনু মাথা নামিয়ে নিয়ে বিদিশার দুধের বোঁটাতে জিভ ছোঁয়ায়, চোখ বিদিশার চোখে।
“আহহহ্”, শীৎকার করে উঠে চোখ সরিয়ে নেয় বিদিশা, সেই ভয়ানক উত্তেজক দৃশ্য থেকে, যেখানে তার প্রেমিকের পিতা তার উন্মুক্ত স্তনের বৃন্তটা মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে চুষছে চুষিকাঠির মত, আর একই সাথে মদির দৃষ্টিতে কামদগ্ধ করছে তাকে।
শান্তনু মন প্রাণ দিয়ে লেহন করতে লাগলো বিদিশার নরম, পরিপূর্ণ দুধ, বোঁটা, নিপলের চারধারে জিভটা সরু করে গোল করে রেখা এঁকে এঁকে তাকে পাগল করে তুলছে আর তারপর জিভের ঠিক ডগাটা বোঁটার সবচেয়ে উচ্চতম চুড়ায় ছুঁইয়ে তাকে কাঁপিয়ে দিচ্ছে। অপর হাতে সে সাইকেল রিক্সার হর্নের মতো পাম্প করছে বিদিশার অন্য স্তনটি।
“এই বুকগুলো ওড়না দিয়ে কে ঢেকে রাখে, বোকা মেয়ে কোথাকার”, হাল্কা তিরস্কারের স্বর শান্তনুর বাচনভঙ্গিতে।
“ওহহ্… নাহহহ্… না… নাহ”, হাত দিয়ে শান্তনুর জিভের শয়তানি বন্ধ করতে চায় বিদিশা তার খোলা বুকের ওপর থেকে, কিন্তু শান্তনু ধরে ফেলে ওর দুটো হাত।
“এরকম করলে কিন্তু প্যান্টিও খুলে দেব”, ঈষৎ ভর্ৎসনা ছুঁড়ে দেয় শান্তনু, ইতর নির্লজ্জ গলায় পুত্রের প্রেয়সীর উদ্দেশ্যে, যে শুধুমাত্র তার যোনিদেশ ছাড়া সম্পূর্ণ বিবসনা।
এমন সময় আবজানো দরজার বাইরে পদশব্দ শোনা যায় অদুরেই। মুহূর্তে শান্তনু টানটান হয়ে যায়।
চেঁচিয়ে বলে, “কে ওখানে?”
বিদিশা শশব্যস্ত, সচকিত।
“আমি হারান”, কুণ্ঠিত গলার স্বর ভেসে আসে পরিচারকের। সে যে অবশ্যই বুঝেছে ভেতরে কি লীলাখেলা চলছে তা প্রকট তার না বোঝার ভঙ্গিতে, আর বিশ্বাসঘাতক গলার স্বরে প্রতীয়মান কুণ্ঠায়।
“কি চাই”, গলা বাড়িয়ে বিরক্তিপূর্ণ কণ্ঠে শুধোয় শান্তনু। হাত দিয়ে মলতে থাকে বিদিশার ত্রস্ত বুক, যা সে প্রাণপণে ঢাকবার চেষ্টা করছিল আসন্ন বিপদের আশঙ্কায়।
“এখন একটু ব্যস্ত আছি হারান, পরে এসো”, মুখে মৃদু হাসি, হাত দিয়ে খুঁটছে বিদিশার খয়েরি বোঁটার চোখা অগ্রভাগ।বিদিশা এই অস্বাভাবিক বেহায়া আচরণে চোখ বুজে মাথা একদিকে ঘুরিয়ে, দাঁত দিয়ে তার নিচের ঠোঁট কামড়ে ধরলো। আস্তে আস্তে মিলিয়ে গেল হারানের পায়ের আওয়াজ।
“আর না কাকু, এবার বাড়ির লোক চলে আসবে, খুব কেলেঙ্কারি হয়ে যাবে, প্লীজ আমাকে ছেড়ে দিন এবার”, কাতর কণ্ঠে অনুরোধ করে কামসিক্ত নারী। মনে মনে যেন চাইছে এক, আর মুখে বলছে আরেক।
“আজ যে শুভ্র আর ওর মার বাড়ি ফেরার কথা নয়, বেবি”, বলে দুষ্টু শিশুর মতো হেসে ওঠে শান্তনু। আনত দৃষ্টি নিয়ে তাকায় বিদিশার আয়ত চোখের পানে।
বিদিশা কিছু বলতে পারেনা। ওর বুকে তড়াক তড়াক করে ছলকে উঠছে বাসনার বিপুল উচ্ছ্বাস।
“দাঁড়িয়ে দাঁড়িয়ে সকাল থেকে ছবি এঁকেছি, এখন আর দাঁড়াতে পারছিনা সোনা, চল্ ঘরে যাই”, এই প্রথম আজকের গুপ্ত অভিসারের মাঝে শান্তনু বিদিশাকে “তুই” বলে সম্বোধন করলো।
বিদিশার বুকের আগুন বেড়ে চতুর্গুণ।
“হারান…”, একটা বাক্য অসমাপ্ত ছেড়ে দেয় বিদিশা, মানেটা পরিষ্কার প্রাসঙ্গিকতায়।
“কিচ্ছু না, সোনা, ও কিচ্ছু করতে পারবে না, তুই চল তো…”, বলে বশীভূত করা হাসি হেসে এক পলকে পাঁজাকোলা করে বিদিশার প্যান্টি পরা দেহটা তুলে নিল শান্তনু, তার পর স্টুডিওর পেছনের দরজা দিয়ে বেরিয়ে গেল করিডোরে। বিদিশা এই আকস্মিকতায় কি করবে ভেবে না পেয়ে, মুখ ঘুরিয়ে ডুবিয়ে রাখে শান্তনুর বুকে।
“ভয় পেয়ো না অপ্সরী তোমাকে এ অবস্থায় আমি ছাড়া আর কেউ এ মুহূর্তে দেখুক তা আমিও চাই না, এদিক দিয়ে বেডরুমে এই কারণেই যাচ্ছি…”, বলতে বলতেই বেডরুমের পর্দা ঠেলে ভেতরে ঢুকে যায় শান্তনু, তার দুই হাতে সাদা প্যান্টি পরা বিদিশার উন্মুক্ত ভরাট দেহ। এক হাত শান্তনুর পেছনে পিঠের ওপর, আরেক হাত ওর গলা জড়িয়ে আছে, বুক দুটো একে অপরের গায়ে পিষ্ট হচ্ছে। মসৃণ পা দুটো লম্বা হয়ে লতার মত ঝুলে আছে শান্তনুর বলিষ্ঠ হাতের ওপর দিয়ে। ওর যৌবনমদে মত্ত শরীর গলে গলে পড়ছে শান্তনুর এমন অসংযত অন্যায় আদরে। বুক ঢিপ ঢিপ করছে আসন্ন সর্বনাশের অধীর আশঙ্কায।

শুভ্রর সাথে অন্তরঙ্গ হবার সুযোগ বহুবারই হয়েছে বিদিশার, কিন্তু সেসবই পার্কে কিম্বা সিনেমা হলের পেছনের সারির সিটে বসে, কিম্বা খুব তাড়াহুড়োয় শুভ্রর ঘরে কেউ এসে পড়বার আগেই। শুধু একদিন বিদিশাদের বাড়িতে শুভ্র এসেছিল ক্লাস নোট্স দিতে। বিদিশার জ্বর হয়েছিল বলে ও সেদিন কলেজ যায়নি। সন্ধে সাতটা নাগাদ শুভ্র এসে পৌঁছলো ওদের বাড়িতে। দোতলায় বিদিশার ঘর, নিচতলার একটা বড় ঘর জুড়ে ওর মায়ের গানের স্কুল। সকাল সন্ধে দুটো ব্যাচ্। শুভ্র দেখতে পেলো বিদিশার মা হারমোনিয়াম নিয়ে বসে, ওর চার ধারে ছোট বড় মিলিয়ে কিছু মেয়ে। শুভ্র কে দেখে উনি কাজের মাঝেই হাসতে ভুললেন না। বিদিশার মায়ের শুভ্র কে বেশ পছন্দ। “কিরে, কেমন আছিস এখন?”, বিদিশার ঘরে ঢুকে প্রশ্ন করলো শুভ্র।
“ওই আছি, ওষুধ খাচ্ছি, গা ম্যাজ ম্যাজ করে চলেছে কেবল”, ক্লান্ত কন্ঠে জানালো বিদিশা।
শুভ্র নোটের জেরক্স করেই এনেছিল, সেগুলো দেখিয়ে বিদিশাকে বললো, “এগুলো এইখানে রইল এখন, একটু ভালো লাগলে তখন দেখবি”, বলে বিদিশার মাথার পাশে একটা ছোট টেবিলের উপর রেখে দিল।
বিদিশা অলস হাতে ধরে ফেললো শুভ্রর ডান হাতের কব্জি।
“এত করিস কেন রে আমার জন্য?”, প্রেমপূর্ণ দৃষ্টিতে প্রশ্নসূচক চিহ্ন।
“জানিনা”, বলে ওর দিকে ফিরে শুভ্র ওর হাতে ধরা হাতটা টেনে নিয়ে ওর মাথায় রাখে। হঠাৎ বিদিশার ক্লান্ত ঘুমেল চোখে যেন খেলে যায় চোরা চাউনি। শুভ্রর বুকে রক্ত লাফিয়ে ওঠে। কারণ কনুই ঠেকে গিয়েছে বিদিশার ফুলফুল নাইটির বুকে, যেখানে ব্রাহীন কোমল বুক দেবে গিয়েছে চাপের চোটে। শুভ্র মন্ত্রমুগ্ধের মত মুখ নামিয়ে আনে ওই ফুলেল বুকের ওপর, যেন কতকালের আশ্রয় খুঁজে পাওয়া ক্লান্ত নাবিক। বিদিশা কোন বাধা দিচ্ছে না। ওর একটা হাত শুভ্রর চুলে ঈষৎ খামচে ধরা, অন্য হাত পাশে রাখা, মুঠি করে ধরা গোলাপ ফুলের পাপড়ি আঁকা বিছানার চাদর। নিচ থেকে ভেসে আসছে রবীন্দ্রসঙ্গীত, “একটুকু ছোঁয়া লাগে, একটুকু কথা শুনি…”।
ফুলে ওঠা বুকের বৃন্তে সেদিন নাইটির ওপর দিয়ে প্রথমে অনেকক্ষন ধরে চুষেছিল শুভ্র। লালায় ভিজে গিয়েছিল নাইটির বুকের ওপর গোল হয়ে ওই জায়গা দুটো। তারপর নাইটির সামনে হুক খুলে, একটা একটা করে দুধে মুখ ঘষে শুভ্র। চশমা খুলে হাতে ধরা ওর। সময় বেশী নেই, তাই প্রেমিকার স্তন চুম্বন করতে করতেই একটা হাত তলার দিকে কিছু খুঁজতে লাগলো। কাঁথা আর নাইটির তলা দিয়ে হাত ভরতে বেশী সময় লাগলো না। হাতড়ে হাতড়ে ঠিক মিললো গন্তব্যের সন্ধান। বিদিশার গায়ে তখন কামের উত্তাপ। জ্বর ছেড়ে গিয়ে তাকে এবার কামজ্বরে ধরেছে। প্রবল উত্তেজনায় প্যান্টি ভিজে চট্চটে। সেই আঠালো রসের সঙ্গে শুভ্র আগেই পরিচিত, ভিক্টোরিয়ায় যেবার ওরা সারা দুপুর একটা ছাতার তলায় ফস্টিনস্টি করেছিল বি.কে.কে. সারের ক্লাস মিস করে… সেদিনও ওর হাতে লেগেছিল এই রসের ধারা, কিন্তু সেবার বিদিশা এর বেশী কিছু করতে অনুমতি দেয়নি শুভ্রকে। আজ কিন্তু সে কোন বাধাই দিল না। শুভ্র কিছুক্ষন প্যান্টির ওপর দিয়েই ভিজে যোনিফাটল বরাবর আঙুল চালিয়ে একেবারে প্যান্টির ধার দিয়ে একটা আঙুল সুড়ুৎ করে ঢুকিয়ে দিল বিদিশার যোনিদেশে। সেখানে বিদিশার প্রস্রাবনালীর মুখে দুএকবার খোঁচা দিলেও ঠিক দিক খুঁজে নিয়েছিলো তার আঙুল।

ধপ্! চিন্তার জাল ছিঁড়ে বিদিশা পড়ল শান্তনু আর শ্যামলীর শোবার ঘরের বিশাল কিং সাইজ বিছানার ওপর। শান্তনু সামনে দাঁড়ানো, ওর সুঠাম দেহের সৌষ্ঠব দেখলে মনে হবে না যে ওর একটা বাইশ তেইশ বছরের ছেলে আছে। দীর্ঘাঙ্গী বলিষ্ঠ পুরুষ, পেশীবহুল বলা না গেলেও, বেশ টোন্ড বডি বলা চলে। কোথাও এতটুকু মেদের আধিক্য নেই। দুটো লোমশ লম্বা পা, সুগঠিত জঙ্ঘা আর তারই মাঝে এখন ঝুলে রয়েছে একটা সুপুষ্টু দীর্ঘ পুরুষাঙ্গ, কিছুটা উদ্ধত, তবে সম্পূর্ণ রূপে জাগ্রত নয়, যেন শায়িতা বিদিশার উন্নত বুকের দিকে তাক করে আছে বন্দুকের নলের মত।
Like Reply
#4
(28-09-2022, 01:56 PM)জীবন পিয়াসি Wrote: আমি অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম, নাম "আরেকটি প্রেমের গল্প"। এই ফোরামে ওই গল্পটা দেখলাম না। তবে খুব ভাল লেগেছিল, তাই গল্পটার অনেকটাই আমার কাছে আছে। সবার উতসাহ পেলে পোষ্ট করতে পারি।
সম্পূর্ণ গল্পটা পোস্ট করলে ভালো হবে।
Like Reply
#5
(28-09-2022, 05:36 PM)DEEP DEBNATH Wrote: সম্পূর্ণ গল্পটা পোস্ট করলে ভালো হবে।

চেষ্টা করবো পুরোটাই দেওয়ার। তবে যেখানে পড়েছিলাম সেখানে পুরো ছিল না। খুজে দেওয়ার চেষ্টা করছি।
[+] 1 user Likes জীবন পিয়াসি's post
Like Reply
#6
Golper majhkhane mone hoy kichu line missing ache. Studio te jaoyar time a. Sorry. Eta just feel korlam. Chaliye jao.
[+] 2 users Like lovebally's post
Like Reply
#7
darun..update den
[+] 1 user Likes fuckerboy 1992's post
Like Reply
#8
Carry on plz..
[+] 1 user Likes paglashuvo26's post
Like Reply
#9
আরেকটি প্রেমের গল্প (দ্বিতীয় পর্ব)

বিদিশা দেখছে, সামনে প্রেমিকের পিতা, গায়ে স্রেফ একটি স্যান্ডো গেঞ্জি, দুপায়ের মাঝখান থেকে যেন আস্তে আস্তে ফণা তুলছে কোনো হিংস্র বাসুকী… বিদিশা চোখ বুজে দুই হাতে বুকের নগ্নতা ঢাকে, একটা পা ভাঁজ করে তুলে দেয় আরেকটা পায়ের ওপর, যাতে প্যান্টির ধার দিয়ে এলোমেলো বেরিয়ে থাকা একটি দুটি চুলও না দেখা যায়। এইরকম ভাবে পায়ের ওপর পা চেপে ধরতেই তার নারীত্বের সব থেকে স্পর্শকাতর বিন্দুটিতে চাপ পড়ল আর সে শিউরে উঠল। এভাবে থাইয়ে থাই চাপিয়েও যে এত যৌন উত্তেজনা হতে পারে, বিদিশার আগে জানা ছিল না। শুভ্রর সাথে যতবার অল্পসল্প যাই কিছু করেছে এইরকম সাঙ্ঘাতিক কামোচ্ছ্বাস কখনো জাগেনি তার দেহে মনে কোথাও। একি তবে নিষিদ্ধের হাতছানি? অশালীনের উন্মত্ততা? দুটো পায়ে অনুভব করল একটা উষ্ণ দৃঢ় হাতের পরশ, পা দুটো বাধ্য মেয়ের মত খুলে দিতে হলো তাকে, টেনে দুধারে সরিয়ে দিল শান্তনু বিদিশার লম্বা লম্বা মসৃণ দুখানি পা। সাদা প্যান্টি ও তার মাঝখানকার হলদে ছোপ এখন শান্তনুর মুখের এক্কেবারে সামনেই। এত সামনে যে একটা বেশ হালকা বুনো গন্ধ, অনেকটা ঠিক ভাতের মাড়ের মত এসে লাগলো তার নাকে। পাগল হয়ে গেল শান্তনু। স্ত্রী শ্যামলীর মেনোপজ হবার পর থেকে তাকে আর এত সিক্ত হতে দেখেনি শান্তনু। তার যৌনাঙ্গের গন্ধটাও যেন আর মনে পড়েনা। আবেশে দিশেহারা শান্তনু মুখ ডুবিয়ে দিল সেই মাদক গন্ধের উৎসের সন্ধানে। যেন কালের বিস্মৃতি-তল থেকে খুঁজে বের করতে চায় সে কোনো হারিয়ে যাওয়া ফুলের মধু। আদিম রিপুর উন্মত্ত তাড়নায় নাক ঘষতে থাকে বারবার প্যান্টি যেখানে দেবে গিয়েছে সেই লম্বা ফাটলের রেখা ধরে। লম্বা লম্বা নিশ্বাস টেনে শুষে নিতে চায় সমস্ত গন্ধ। ঘরের লাগোয়া ব্যালকনিতে তখন সন্ধে ঢেকে দিয়েছে সমস্ত কিছু। বড় বড় ঝুমকোলতার ফুল ফুটে রয়েছে রেলিঙের লতানো গাছে। শ্যামলীর সুচারু হাতে লালিত পালিত সেই লতাগুল্মের সাথে খুনসুটি করে চলেছে মিষ্টি বাতাস। আর সেই বাতাসে ভেসে আশা ফুলের সুগন্ধে ভরে উঠেছে শান্তনু আর তার কামসঙ্গিনী বিদিশার বাসরঘর। দুষ্টু ভ্রমরের মতো শান্তনুও যেন আজকে বিদিশার দুই পায়ের ফাঁকে লুকিয়ে রাখা ওই ঝুমকোলতা ফুলটা থেকে সমস্ত মধুগন্ধ চুষে নিতে চায়। বিদিশার কম্পমান দেহে ঢেউয়ের পর ঢেউ খেলে যাচ্ছে। শুভ্র তো এমনটা কোনদিন করেনি তার সাথে…

“তোর ওই জায়গাটা শুদ্ধু আমার, বুঝলি বিড্স্?”, বলে চুক করে একটা চুমু খেলো ওর “ওই জায়গাটায়”… ব্যাস! এইটুকুই মনে করতে পারছে বিদিশা, ওদের অন্তরঙ্গ মুহূর্তের আদর আকুলতার। কিন্তু এখন সে আর ভাবতে পারেনা, চোখে ঘোর লাগছে, শরীর মুচড়ে উঠছে রতিকুশলী শান্তনুর প্রতিটি কারুকার্যে। ওর দুটো ফোলা ফোলা যোনি-ওষ্ঠের মধ্যে লুকানো যে বেদানার দানার মত আঁকুড়টি রয়েছে, যেটা নিয়ে খেলতে গিয়ে ছোটবেলায় খুব বকা খেয়েছে মায়ের কাছে, কৈশোরে একলা থাকলে যেটা আঙুল দিয়ে নেড়েচেড়ে শরীরে একটা বিশেষ কাঁপুনি অনুভব করেছে, আর যৌবনে যেটাকে বাথরুমে বা বেডরুমে একমনে দুটো আঙুলের মাঝখানে ডলে ডলে ভেসে গিয়েছে মৈথুনের প্রবল আনন্দে, সেই অঙ্কুর এখন ফুলে উঠেছে। যেন ছোট্ট একটা আঙুরফল। এত বড় হয়ে গেছে সেটা, যে যোনির রসে ভিজে প্যান্টি লেপটে গিয়ে উঁচু হয়ে ফুলে রয়েছে একটা কাঠপিঁপড়ের কামড়ের মত। যতবার শান্তনু নাক ঘষছে ফাটল বরাবর লম্বালম্বি ভাবে ততবার শান্তনুর নাকের ডগায় আর বিদিশার ফুলে ওঠা বেদানার দানায় ঘষা লেগে যাচ্ছে। বিদিশার দুটো হাত ওর নিজের মাথার দুপাশে রাখা, হাতের মুঠোয় খিমচে ধরা বিছানার চাদর। নিচের ঠোঁট কামড়ে ধরেছে দাঁত দিয়ে, চোখ দুটো চেপে বন্ধ করে রেখেছে, ঘন ঘন অসহনীয় আনন্দে মাথা নড়ছে এপাশ ওপাশ। শান্তনু অভিজ্ঞ লোক, তার বুঝতে সময় লাগলো না যেই ছোট্ট উঁচু মত টিলাটা বারবার তার নাকে ধাক্কা খাচ্ছে সেটা আসলে কি! …সে শিল্পী, নারীর যোনি নিয়ে তার বহু গবেষণা করা আছে, একেকটা লাইভ স্কেচের জন্যে ভাড়া করে আনা মডেলদের সে বেশী টাকা অফার করে অনেকবার এইসব গোপনীয় অঙ্গ প্রত্যঙ্গের খুব ডিটেল্ড স্কেচ করেছে। ওর নির্দেশে অনেক মডেলকে স্টুডিওর ছোট কাউচের ওপর এলিয়ে শুয়ে পড়ে নেলপালিশ পরা দুই হাতে ঘণ্টার পর ঘণ্টা একই পোজে খুলে ধরে রাখতে হয়েছে যৌনাঙ্গ, যাতে সম্পূর্ণরূপে উন্মুক্ত হয় ভ্যাজাইনা ও ক্লিটোরিস্… এগুলো তার একটা আর্ট সিরিজের অংশ ছিল। বহু এক্সিবিশানেও প্রসিদ্ধি পেয়েছিল এই পেণ্টিংগুলি। শান্তনুর সেই সময়কার কথা মনে পড়ে গেল এই তন্বীর প্যান্টির মধ্যে থেকে জেগে ওঠা নারীত্বের সবথেকে চুড়ান্ত বিন্দুটি দেখে। মনে পড়ে গেল একটি বিশেষ দিনের কথা…

মহুল মিত্র, বয়স ২৭, উচ্চতা ৫”৪”, গায়ের রঙ উজ্জ্বল শ্যামবর্ণ। একটা ছোট্ট বিজ্ঞাপন দেখে সে নিজেই এসেছে মিস্তিরি লেনের বাড়িতে শিল্পী শান্তনু চ্যাটার্জীর সাথে কাজ করবে বলে। ছবির মডেল সে এর আগেও হয়েছে, কিন্তু শান্তনুর কাজ নাকি সে দেখেছে, তার ছবিতে স্থান পেতে নাকি সে বিশেষ আগ্রহী। শান্তনু কিন্তু আগ্রহী ছিল অন্য জিনিসে। মহুলের বুক দুটোর গড়ন ছিল মাথা ঘুরিয়ে দেবার মতন। প্রথম যেদিন মহুল কথাবার্তা বলতে এসেছিল বাড়িতে সেদিন তার পরনে ছিল একটা কালো রঙের এয়ার হস্টেস গলার ব্লাউজের সাথে ময়ূরকণ্ঠী রঙের সিল্কের শাড়ি। উদ্ধত মরাল গ্রীবা, লম্বাটে মুখের গড়ন, থুতনিতে একটা হালকা অভিমানী ভাঁজ। গাঢ় দুটো ধনুকের মত ভুরু। আয়ত চোখে যেন কেমন একটা উন্নাসিকতা। কিন্তু তার মধ্যেই একটা পাগল পাগল মদির চাহনি। ময়ূরকণ্ঠী সিল্ক লেপ্টে গিয়েছে বুকের দুটো আটতিরিশ সাইজের তরমুজের ওপর। কেমন অসম্ভব নিখুঁত গোলাকার, কেমন সাঙ্ঘাতিক উদ্ধত, অহংকারী।
“আমি যেকোনো পোজেই স্বচ্ছন্দ, আর যেকোনো অন্য মডেলের থেকে বেটার, আমাকে ট্রাই করলে ঠকবেন না”, বলে মুচকি হাসে মহুল। স্টুডিয়োর কাউচে বসে পায়ের ওপর পা তুলে গা এলিয়ে দিয়েছে পিঠের দিকের গদির ওপর। নীল-সবুজ কুঁচির বন্যা বয়ে গিয়েছে কায়দা করে ঝুলিয়ে রাখা পায়ের ওপর দিয়ে, বসার ভঙ্গিতে কোমরে খেলেছে বাঁক, আর ভাঁজ পড়েছে চামড়ায়, সেখানে সিল্ক শাড়ির পাড়ের ওপর দিয়ে উঁকি দিচ্ছে মসৃণ পেট, রুপোর কোমরবন্ধনী। ঘর ভরে গিয়েছে মহুলের পারফিউমের গন্ধে…
“কি ভাবছেন?”, ভ্রু ঈষৎ আন্দোলিত করে প্রশ্ন ছুঁড়ে দেয় মহুল। কপালে লম্বা কালো টিপটা যেন তার এই শাড়ি, কোমরের রুপোর বিছে, মোটা ঠোঁট আর লম্বাটে মুখের হালকা অহংকারী ভাবটার সাথে মানিয়ে গিয়েছে এবং বেশ একটা মোহময়ী আবেদন সৃষ্টি করেছে।
“না, তেমন কিছু এই মুহূর্তেই ভাবছিনা, তবে আমার একটা খুব আভ্যন্তরীন সৌন্দর্যের ওপর কাজ করবার পরিকল্পনা আছে… কিন্তু মডেলের সহযোগিতা ছাড়া সেটা খুবই অসম্ভব, তাই…”, বলে ইতস্তত করে সামনের চেয়ারে বসে থাকা শান্তনু।
হারান চা দিয়ে গিয়েছিল, মিষ্টিও এসেছিল শ্যামলীর নির্দেশে। তিনি মডেলদের কক্ষণো নিজে হাতে খাবার দেননি, বা ওদের সামনেও আসেননি। শ্যামলী এত বছরের বিবাহিত জীবনে অনেক কিছু নিছকই চোখ বুজে মেনে নিতে শিখে গিয়েছিল। সে জানে স্টুডিয়োর ঘরে এখন একটা অদৃশ্য “ডু নট ডিস্টার্ব” সাইন ঝুলছে, এবং না জানি তার স্বামী মেয়েটির শরীরের কোন বিভাজনটি খুঁটিয়ে খুঁটিয়ে দেখছেন আর তার মধ্যে আর্ট আবিস্কার করছেন।
“এই সিরিজের জন্যে এর আগেও নিশ্চয়ই মডেল এসেছে?”, ঝুঁকে পড়ে মিষ্টির প্লেটটা নামিয়ে রাখতে গিয়ে খসে গেল শাড়ির আঁচল, মুহূর্তের জন্যে উন্মুক্ত হলো মহুলের দুটো বিরাটাকৃতির ডাঁসা ভরাট বুকের গভীর খাঁজ। হেসে তুলে নিল সে খসে যাওয়া বুকের কাপড়।
“উহুঁ, থাকতে দাও ওরকম মহুল, একটা জিনিস একটু নোট করবো”, শান্তনু স্বাভাবিক গলায় নির্দেশ রাখে।
মহুল সঙ্গে সঙ্গে কাপড়টা ছেড়ে দেয় হাত থেকে। সিল্কের শাড়ি পিছলে যায় দুটো পাহাড়ের উপর থেকে। কালো ব্লাউজ টাইট হয়ে ধরে রেখেছে দুটো নিটোল গোল তরমুজ। টানটান হয়ে রয়েছে ব্লাউজের কাপড়ের প্রত্যেকটা সুতো , যেন যেকোনো মুহূর্তে ফেটে পড়বে, আর বন্যা বয়ে যাবে উচ্ছল যৌবনের। শান্তনু বুঝতে পারে পাজামার মধ্যে তার লিঙ্গ শক্ত হয়ে গিয়েছে। মুশকিলে পড়ল সে!
“আপনি তো বলছিলেন আভ্যন্তরীন… মানে বেশ ইন্টিমেট ব্যাপার, এটা ট্রাই করি?”, বলতে বলতেই নির্বিকার চিত্তে হাঁটু দুটো মুড়ে সে তুলে নিল কাউচের ওপরে, আর দু হাত দিয়ে তুলে ধরলো শাড়ি সায়া, পা ফাঁক করে দিতে অল্প আলো ঢুকলো সেই অন্ধকারের মধ্যে। শান্তনু দেখলো সাদা প্যান্টি, সেটাও হাত দিয়ে সরাবার উপক্রম করছে মহুল।
“এখনই থাক, মহুল, আমার চাকরটা আবার এসে পড়তে পারে…”, কথা শেষ হতে না হতেই, হারান ঢুকে পড়ল ঘরের মধ্যে, ঢুকেই স্তম্ভিতের মত আটকে গেল দরজার থেকে দুই পা ভেতরে এসে।
মহুলের কোন তাপ উত্তাপ নেই, ও দুটো আঙুল দিয়ে যোনিপথ থেকে প্যান্টি সরাতে সরাতে বললো,
“এসো, নিয়ে যাও, দাঁড়িয়ে রইলে কেন? এত বড় শিল্পীর বাড়িতে কাজ করো তুমি, এসব দেখে এত কিন্তু কিন্তু করলে চলবে?”
দুটো আঙুল দিয়ে কথা বলতে বলতেই যোনির মুখটা পরিষ্কার করে খুলে ধরেছে মহুল। বুকের থেকে আঁচল খসে গিয়েছে, ব্লাউজের মধ্যেকার দুটো স্তন উদ্ধত, খাঁজ প্রকট ও দৃশ্যমান, শাড়ি সায়া তুলে প্যান্টি সরিয়ে দুই হাতে যৌনাঙ্গ খুলে ধরেছে। হারান ঠকঠক করে কাঁপতে কাঁপতে এসে কোনমতে কাপ ডিশ উঠিয়ে নিয়ে গেল।
“বেচারা!” কৌতুকের হাসি হেসে বললো মহুল।
“হুম্ম।” গম্ভীর হয়ে পড়ল শান্তনু, সে বুঝে গেছে মহুল অন্য জাতের মধু। ওকে পান করতে হবে ধীরে ধীরে।

“আহ…”, বিদিশার শীৎকারে চটকা ভাঙ্গে শান্তনুর। সে অনেকক্ষণ ধরে আপনমনে জিভের ডগা দিয়ে প্যান্টির মধ্যেকার উঁচু দানাটা চাটছিল, এখন খেয়াল হলো সেই জায়গাটা ভিজে গিয়েছে তার থুতুতে। আর বিদিশা বেচারি পড়ে পড়ে ছটফট করছে যৌন উৎপীড়নে। আর দেরী করে লাভ নেই, মেয়েটা তুঙ্গে উঠে গিয়েছে। কষ্ট পাচ্ছে।

শান্তনু প্যান্টি টেনে নামিয়ে নিতে বিদিশাই পা টেনে এনে সম্পূর্ণ ভাবে আবরন মুক্ত করলো নিজেকে। পা দুটো হাত দিয়ে ছড়িয়ে ধরে, রসে ভেজা ঘন কালো জঙ্গলে মনোনিবেশ করল শান্তনু। যোনিমুখ উত্তপ্ত। ফোলা ফোলা দুটো মাংসল ঠোঁট ঝাপড়া কালো আঁকা বাঁকা লোমে ঢাকা। সেই জটে সাদা সুতোর মত লেগে রয়েছে সাদা সাদা চটচটে রস। কড়া গন্ধ বেরোচ্ছে ঘাম, কামজল, পুরনো জমে থাকা অল্প অল্প যোনিরস সবকিছুর মিলিত এবং ভয়ানক সম্মোহনী। শান্তনু মেঝেতে হাঁটু মুড়ে বসেছিল, নিজেকে আরেকটু সেট করে নিয়ে, মুখ ডুবিয়ে দিল সেই গন্ধভরা গভীর ফাটলে, তার হাত হাঁ করে খুলে ধরলো চেরাটা। দপদপ করছে বেদানার দানা, ফুলে লাল হয়ে উঠেছে সেটা। তার নিচে মুত্রনালীর মুখ, ছোট্ট মতন, আর তারও নিচে চামড়া ভাঁজ খেয়েছে দুধারে, ফাঁক হয়ে খুলে রয়েছে যোনি-সুড়ঙ্গের অতলের দ্বার। ওইরকম ভাবে কেউ কোনদিন খুলে ধরেনি তার সবচেয়ে গোপনীয় স্থানটি, তাই ওইখানে বাতাস লাগায় চমক লাগলো বিদিশার দেহের খন্দরে খন্দরে। ফুঁ দিচ্ছে শান্তনু। তার পর নিজের ঠোঁট দুটো অল্প খুলে একটা গোলাকার ছোট্ট ফাঁক করে ওই ফুলে থাকা অঙ্কুরটা পুরে নিল সে মুখের মধ্যে। ঠোঁট দিয়ে চেপে ধরে, ললিপপের মত চুষতে লাগলো সে বিদিশার যৌনতার শিখরটি। সে যেন এক জাদু-বোতাম! বিদিশার যৌনাঙ্গ থেকে একটা তীব্র শিহরণ তার পেট কোমর ছাপিয়ে ছাপিয়ে উঠছে সমস্ত শরীর বেয়ে। থরথর করে কাঁপছে সে শান্তনুর একেকটা শোষণে। তার মঞ্জরিতে শান্তনুর জিভ, দাঁত লাগছে, সে শীৎকার করে উঠছে।

“আআহ… আঘঘ…”, বিদিশার ঘরঘরে নেশাগ্রস্ত আওয়াজ শান্তনুকে জানান দিচ্ছে যে সে তার কাজ একেবারে ঠিকঠাক করছে। আর সে ততই নতুন উদ্যমে চুষে চলেছে। দাড়িগোঁফের খোঁচা লাগছে বিদিশার গোপনাঙ্গের কোমল চামড়ায়, কিন্তু সেই অস্বস্তিটুকু ছাপিয়ে যাচ্ছে আরামের পরিমাপ। যৌন আরাম, তীব্র ও ভরপুর, শুভ্রর কাছ থেকে এইরকম কিছু কল্পনাও করতে পারেনা বিদিশা। মুখ তার আরামে বিকৃত, চোখ বোজা, শরীর মুচড়ে উঠছে ঘনঘন। হাত দিয়ে খিমচে ধরেছে সে শান্তনুর মাথার চুল। এখন তারা আদিম নর নারী। অসভ্য যৌন খেলায় মেতেছে অনাবিল আনন্দের সন্ধানে। দু পায়ে শান্তনুর মাথা পেঁচিয়ে ধরে, কোমরের ওঠানামা শুরু করলো উন্মত্ত বিদিশা। শান্তনু অঙ্কুর ছেড়ে দিয়ে লম্বা লম্বা করে তার সম্পূর্ণ জিভ দিয়ে চাটতে লাগলো রসে ভেজা বিদিশার চ্যাপ্টা যোনিদেশ। এবার তার সাথে সাথেই হাত দুটো ওপর দিকে তুলে দিল সে। দুটো বেলুনের মত টিপতে লাগলো বিদিশার জোড়া স্তন। একই ছন্দে চলছে, মর্দন ও লেহন। বিদিশার শরীরে তালে তালে উঠছে যৌন আনন্দের উচ্ছল তরঙ্গ। এবং সে অনুভব করছে গরম একটা প্রবাহ যেন ঢেউ খেলিয়ে উঠে আসছে তার সমস্ত শরীর বেয়ে। সে ক্রমশ উঠে চলেছে কোন এক অসহ্য আনন্দের চুড়ায়। শান্তনু একবার করে চুষছে একবার করে চাটছে, আর সমান তালে দুটো স্তনবৃন্তের একেবারে অগ্রভাগে আঙুলের মাথা দিয়ে খুঁটে চলেছে। বাড়ছে বিদিশার আনন্দের উচ্চতা। সে এক পাহাড়ের শিখরে পৌঁছে গিয়েছে যেন এইবার। মুখ হাঁ হয়ে গিয়েছে, অভিব্যাক্তি অনেকটাই যন্ত্রনায় কাতরানোর মত, কিন্তু তফাত শুধু এখানে যে এটা আনন্দের ছটফটানি, ব্যাথার নয়। মৈথুনের চুড়ায় উঠে গিয়েছে বিদিশা। শান্তনু এক লাফে উঠে পড়ল এবার বিদিশার ন্যাংটো দেহের ওপর। শক্ত হয়ে ফুলে উঠেছিল ওর কালচে পুরুষাঙ্গ। টাইট হয়ে গিয়েছে অণ্ডকোষ। বিদিশার হাত দুটো ধরে নিল দুই হাতে, চেপে ধরলো মেয়েটির মাথার দুপাশে বিছানার ওপর। নিজের লিঙ্গ ঠিক বিদিশার কম্পমান পিছল যোনিমুখে কোনরকমে লাগিয়েই উরু ও পশ্চাৎ দিয়ে ঠেলা মারলো সে বিছানার দিকে। দাবিয়ে দিল নিজের লম্বা, মোটা যৌনাঙ্গ বিদিশার কচি ও সরস সুড়ঙ্গের মধ্যে।

“আআআহহহ!”, মারাত্মক রকম চেঁচিয়ে উঠেই মিলিয়ে গেল বিদিশার আওয়াজ। সে তখন আনন্দের উন্মাদনার শিখরে পৌঁছে গিয়েছিল, ব্যাথা লাগলো তীব্র, কিন্তু প্রচণ্ড প্রতাপে তখন শান্তনু কোনদিকে ভ্রুক্ষেপ না করে মন্থন চালিয়ে যাচ্ছে। তাই ঘনঘন ঘর্ষণে, মুহূর্তের মধ্যে চক্রবৃদ্ধি হারে বাড়তে থাকা সুখ, যেন গিলে নিল ব্যাথাটাকে। চরম সুখের সাগরে একটা পালছেঁড়া ডিঙির মতন তার ওই একফালি ব্যাথা যেন কোথায় মিলিয়ে গেল।
“উউহহহহ…”, এবার আরামের শীৎকার উগ্রে দিল বিদিশা।
ঠোঁটের ওপরে অনুভব করল দুটো মোটা মোটা পুরুষ ওষ্ঠের স্পর্শ। লালায় মাখামাখি দুজনের ঠোঁট, মুখ, মন্থনের সাথে চলছে এক প্রচণ্ড দিশেহারা চুম্বন। দাঁত দিয়ে কামড়ে ধরছে ঠোঁট, দুজন দুজনের। চুষছে শরীরের সমস্তটুকু নিঙড়ে নেবার মত করে। কোমর তলপেট থপথপ করে ধাক্কা খাচ্ছে। পচপচ করে একটা উষ্ণ সিক্ততার মধ্যে ঢূকছে বেরোচ্ছে আরেকটা ভিজে উষ্ণ প্রত্যঙ্গ। বিদিশা মৈথুনের দোরগোড়ায় দাঁড়িয়ে ছিল, এবং প্রথম-সঙ্গমের যন্ত্রনায় সেটা কয়েক মুহূর্তের জন্যে পিছিয়ে গেলেও শান্তনুর ভ্রুক্ষেপহীন মন্থনের তাড়নায় আবার দ্বিগুন হয়ে ফিরে এলো।
“বিদিশা, আআহহ…”, ভ্রু কুঁচকে হাঁক ছাড়ল শান্তনু, তার তখন ভয়ানক আরাম হচ্ছে। একেবারে আনকোরা বিদিশার দেহের মধ্যেকার উষ্ণতা পাগল করে দিচ্ছে তাকে। শক্ত সুড়ঙ্গের দেওয়াল দিয়ে যেন বিদিশা কামড়ে ধরেছে তার পুরুষাঙ্গ।
“কাকু… উহহহ… ম্মম্পফ…”, বিদিশা এবার সঙ্গাহীনের মত গোঙাচ্ছে। থরথর করে কাঁপছে তার যোনিপথের দেওয়াল। অদ্ভুত আরাম পাচ্ছে শান্তনু তার মন্থনরত লিঙ্গে।
“তোমার মত মেয়ে কি করে অ্যাদ্দিন আচোদা আছো গো?”, এবার শান্তনুর মুখের আগল খুললো।
অত্যন্ত উত্তেজিত অবস্থায় তার মুখ দিয়ে এরকম কথাবার্তা তার অনেক লীলাসঙ্গিনীই শুনেছে। কারুর ভালো লেগেছে, কারুর বা লাগেনি।
“আআহহহ…”, নব শিহরণে সদ্য কৌমার্য হারানো নারী জানান দেয় তার দেহে পুলকের সঞ্চার করেছে শান্তনুর এই সৃষ্টিছাড়া ভাষা।
“গুদে বাঁড়া নিয়ে খুব মজা, না সোনামণি?”, শান্তনু আরই অশান্ত হয়ে উঠছে উত্তরোত্তর। কথার তালে তালে বিছানার মধ্যে গেঁথে গেঁথে দিচ্ছে বিদিশাকে। দুরন্ত সঙ্গম, তার সাথে দাঁত মুখ বিকৃত করে অশ্লীল ভাষা। উপরন্ত যখন বিদিশার মধ্যে কোন আপত্তিসুচক লক্ষণই বিদ্যমান নয় তখন আর কি অসুবিধা।
“কাকু… ইশ…”, হাঁপিয়ে উঠছে বিদিশা। লজ্জায়, রতিসুখে, আত্মহারা হয়ে উঠছে সে।
নিজের যোনিসুরঙ্গের মধ্যে যেই শক্ত, উত্তপ্ত দণ্ডটি সমানে তাকে এফোঁড় ওফোঁড় করে চলেছে, তার যোনিপথের পেশিগুলি যেন ফুলে ফুলে উঠে সেটিকেই খিমচিয়ে ধরছে। একটা অসহ্য খিঁচ ধরছে যেন তার তলপেটে, বাড়ছে অসহনীয় মন্থনসুখের সর্বগ্রাসি ঢেউ। তলপেট ছাপিয়ে কোমর বুক বেয়ে বেয়ে উঠছে, এই ভাসে কি সেই ভাসে অবস্থা। মৈথুনের সঙ্গে সে এর আগেও পরিচিত হয়েছে। বহুবার। কিন্তু এ যেন এক অভিনব অনুভূতি। তার নারীত্তের গহীন পথে বীরদর্পে চলেছে শান্তনুর যৌনাঙ্গের বিরামহীন সঞ্চালন। তার আঁকুরদানায় লাগছে শান্তনুর লিঙ্গবেদীর ছোটবড় চুল।তার চ্যাপ্টা উপস্থের নিচে পেছনের কচি মাংসে এই দুরদান্ত রতিক্রিয়ার ছন্দে ছন্দে থপ থপ করে এসে লাগছে শান্তনুর বীর্যথলি। তার পা দুখানি নিজের অজান্তেই বিছানা ছেড়ে উঠে গিয়েছে শুন্যে, হাঁটু মুড়ে অল্প ভাঁজ হয়ে রয়েছে, পায়ের পাতা ধনুকের মত বেঁকে গিয়েছে হাওয়ায়। লজ্জাহীন, দ্বিধাহীন উন্মত্ত সঙ্গমে নিজেকে একেবারে হারিয়ে ফেলেছে বিদিশা।
হাঁপড়ের পত হাঁপাচ্ছে শান্তনু, তারও যেন সময় হয়ে এসেছে।

“বিদিশা, তোর ভেতরটা কি আগুন রে মনা… আহহহ… আরাম পাচ্ছিস তো সোনা?”, শান্তনু শ্বাস ছাড়তে ছাড়তে জিজ্ঞাসা করলো।
“উম্ম… আআউ…”, বিদিশা জানে না কিছু আর, তার সুখের সাগর তাকে গিলে নিচ্ছে এবার। সে উঠতে উঠতে চূড়ান্ত পর্যায় উঠে গিয়েছে সঙ্গমসুখের। আসন্ন মৈথুন যেন তাকে তাড়িয়ে তাড়িয়ে তুলছে এক মহানন্দের আকাশচুম্বি শিখরে।
“আর পারছিনা, কাকু, পেচ্ছাব পাচ্ছে বোধয়…”, কোঙ্কিয়ে ওঠে শান্তনুর শরীরের তলায় পিষ্ট হওয়া বালিকা।
“নাহ… ছেড়ে দাও বিদি, যা আসছে ছেড়ে দাও, আমাকে ধরে রাখো, আআহহহহহ”, বলতে বলতেই শান্তনু উপলব্ধি করলো তার লিঙ্গমুখে একটা গরম হল্কা যেন তড়িৎবেগে উঠে এল, আর ধরে রাখা যাচ্ছে না… বারকয়েক উল্কার মত ছুটে এলো, বিদিশার দেহ তখন আটকে ধরেছে তাকে, সমস্তটুকু দিয়ে আকুঞ্চন করে নিতে চাইছে যেন। সুখে সুখে আঘাত লাগছে, কাঁপুনিতে গিয়ে লাগছে আরেক কাঁপুনি। দ্বিগুন হচ্ছে আবেগ, উৎপন্ন হচ্ছে অদৃশ্য বিদ্যুৎ। সেই বিদ্যুৎ বয়ে যাচ্ছে এই নারী পুরুষের শিরায় শিরায়। ছলকে ছলকে উঠছে আগুন হয়ে। মাথা ভোঁ ভোঁ করছে বিদিশার, চোখে অন্ধকার দেখছে সে। নখ বসিয়ে দিয়েছে শান্তনুর ঘর্মাক্ত পৃষ্ঠে। উন্মাদের মত অসম্ভব গতিতে কামকলার অন্তিম মুহূর্তে উত্তীর্ণ হচ্ছে শান্তনুও। চোখে আঁধার নেমে আসছে তারও।
দূরে কোথাও কারা যেন কথা বলছে, “দাদাবাবু, দাঁড়াও… অমন করে যেও না…” “না না, ছাড় আমাকে, আর না…”…
আবার মিলিয়ে যাচ্ছে কথাবার্তা সব, নাকি নিজেদেরই মস্তিষ্কের মধ্যে স্বপ্ন দেখছে তারা… কে জানে! এই সঙ্গমরত যুগল এখন বিশ্ব-ব্রহ্মাণ্ডের আর কিছুই জানে না, তার শুধু একই ছন্দে ছন্দ মিলিয়ে দৃপ্ত গতিতে আরোহণ করে চলেছে এক পরম স্বর্গীয় সুখের সোপানসমূহ। কয়েক মিলিসেকেণ্ডের ব্যবধানে এক অভাবনীয় বিস্ফোরণ ঘটে যায় দুটি মথিত শরীর উথাল পাথাল করে, লম্বা সুতোয় বাঁধা এক গোছা কালিপটকা যেন। মৈথুনের মিষ্টি বিষ যেন ছড়িয়ে পড়ছে তাদের সমগ্র চেতনার অণু পরমাণুতে। দুটি শরীর সংবদ্ধ ভাবে থরথর করে কাঁপছে, আনন্দের গহ্বরে গহ্বরে ধাক্কা খেয়ে যেন বারবার শিহরিয়ে উঠছে দুজনেই। শান্তনুও তার যুবককালের প্রথম মিলনের মত উত্তাল আবেগে জাপটে ধরেছে তার সঙ্গিনী বিদিশাকে। পাগলের মত চুম্বন করছে দুজন দুজনকে, চোখে, মুখে, নাকে।…

“সত্যিই কি কেউ কথা বলছিল তখন?”, এখন স্মৃতিরোমন্থন করে হঠাৎ চিন্তান্বিত হয়ে পড়ে বিছানায় শায়িতা একাকিনী বিদিশা। নিজেই প্রশ্ন করে নিজের মনে। নীল আলো ভাসিয়ে দিয়েছে তার শোবার ঘর। বাইরে রমেন ঘুমে অচেতন। যদিও দরজার একটা ছিদ্রের সাহায্যে কিছুক্ষন আগেই সে চোখ দিয়ে সম্ভোগ করছিল তার মনিবকন্যা বিদিশাকে… রোজ রাতেই যেমন করে থাকে। এলোমেলো চিন্তার হাওয়া বইছে বিদিশার যুবতী মনে। শান্তনু। নামটা পরম আদরের সাথে একবার দুবার বিড়বিড় করে ফেলছে। আবার ভাবছে শুভ্রর কথা। তাকেও সে বড্ড ভালবাসে। মাঝে মাঝে মায়া হয় শুভ্রর জন্য। ছেলেটা অসম্ভব ভাল। খুব ভালবাসে বিদিশাকে। অথচ আজ বিকেলে শুভ্রদেরই বাড়িতে শারীরিক সুখ দিয়েছে বিদিশাকে যিনি, তিনি আর কেউ নন, শুভ্ররই পিতা, শান্তনু। শিল্পী শান্তনু চ্যাটার্জি।

—কারা যেন ফিস-ফাস করে কথা বলছে অদুরে… শুভ্র… শুভ্রকে দেখা যাচ্ছে দূরে… দৃষ্টি ভেসে আসছে তার দিকে… বিদিশা তাকাবে না শুভ্রর দিকে, কিছুতেই!… তাই মাথা নিচু করে রাখে… তার দুই পায়ের ফাঁকে এখন সে অনুভব করে একটা পেলব পরশ… শরীর এলিয়ে দেয় সে স্পর্শের আমেজে… দূরে একটা গাছের আড়ালে শুভ্রর দুখি দুখি মুখটা উপেক্ষা করেই ও উপভোগ করতে থাকে ওর দু-পায়ের মাঝখানের ঘন লোমে ঢাকা গোপন জায়গাটায় একটা চটচটে ভিজে ভাব… ছোট্ট একটা বাদামি রঙের হরিণ… দুটো চোখ তার কাজল কালো… যেন দুটো জল টইটুম্বুর দিঘি… হরিণটা তার দীঘল দুটি মায়াবী চোখ নিয়ে চেয়ে আছে বিদিশার দিকে, আর আলতো আলতো করে চাটছে তার যোনিফাটল বরাবর… উফ… লম্বাটে গোলাপি মৃগ-জিহ্বার পরশ লাগছে কোমল প্রত্যঙ্গে, আর খিলখিলিয়ে হেসে উঠছে বিদিশা… আনন্দে কেঁপে উঠছে কখনো… দুহাতে মুখ আড়াল করছে কখনো লজ্জায়… সব কেমন নীল হয়ে উঠছে আশপাশ… কি লজ্জা, কি লজ্জা… শুভ্র দেখছে যে সব! ইশ…

চটচট করছে আঠালো মত কোন তরল কিছু, একেবারে প্যাচপ্যাচে হয়ে গেল যে… এপাশ ওপাশ করে ঘুম ভেঙ্গে উঠে পড়ল বিদিশা। মাসিকের রক্তে ভেসে যাচ্ছে ফুলফুল নাইটি। যোনিদেশে লোমে, আর দুই ঊরু যেখানে মিশেছে নিম্নাঙ্গের সাথে সেই খাঁজে চটচটে হয়ে রয়েছে টাটকা রক্ত। স্বপ্ন থেকে বেরিয়ে এসে সবটা বুঝে ধড়মড়িয়ে উঠে পড়ে সে বিছানা ছেড়ে। চাদরেও বেশ খানিকটা দাগ লেগে গেছে, মায়ের কাছে বকা খাওয়ার আগেই সব ধুয়ে মুছে সাফ করে ফেলতে হবে! “এখন উপায়…?”, ভাবতে গিয়ে মাথায় হাত পড়ে বিদিশার, নিজেকে পরিষ্কার করবে, প্যান্টি কাচবে, না বিছানার চাদর? দিশেহারা হয়ে পড়ে বেচারি।
এমন সময় বাইরে সাইকেলের টুং টাং আওয়াজে বুঝতে পারে, রমেন ফিরেছে বাজার সেরে।
“বাপ্ রে!”, অবাক বিদিশা, এতক্ষন ঘুমিয়েছে সে!
“হুম্ম… রোববার বলে কেউ ডাকেনি বোধয়… কিন্তু তুলিকাদের সাথে যে সিনেমায় যাওয়ার কথা?”, আরো চিন্তার ঢেউ।
বাইরে রমেনের গলা পাওয়া যাচ্ছে, তার মায়ের সাথে সে বাজার নিয়ে কি একটা বক্তব্য রাখছে যেন।
বিদিশা জানে রমেন তার প্রতি খুবই সদয়, যখন যা বলে কোন মুখ না করেই করে দেয়। বিছানার লাল দাগটা আস্তে আস্তে শুকিয়ে খয়েরি হচ্ছে। আর দেরী করে লাভ নেই।…

“রমেন… একবার শুনে যেও তো”, হাঁক পাড়ে বিদিশা। এক হেঁচকা টানে তুলে নেয় বিছানার চাদরটা, চটপট এপাশ অপাশ তাকিয়ে আর দেওয়ালের লম্বা আয়নার সাহায্যে বুঝে নেয় নাইটিতে কতখানি লেগেছে রক্তের দাগ। একটা ওড়না তুলে নেয় আলনা থেকে, রমেন চলে আসার আগেই ঢেকে ফেলতে হবে ঋতুস্রাবের লজ্জাজনক চিহ্ন।
“আমায় ডাকলে দিদিমণি?”, রমেন এসে দাঁড়িয়েছে দরজায়। তার চোখের চোরা চাহনি দিদিমণির কোমর থেকে জড়ানো ওড়নার দিকে…
“নাইটিটা কেমন আলগা করে রেখেছে না দিদিমণি?”, রমেনের মনের ভাব চোখে মুখে প্রকাশ পায় না।
“হ্যাঁ গো”, গলায় প্রয়োজনের অতিরিক্ত মধু মিশিয়ে দেয় চতুর বিদিশা, “একটু এই বিছানার চাদরটা কেচে দাও না তাড়াতাড়ি…”, তর্জনী দিয়ে ইঙ্গিত করে দলা পাকানো মেঝেতে পড়ে থাকা চাদরটার দিকে।
“জামাকাপড় কিছু থাকলে দিয়ে দাও না, ওমনি কেচে দোব ‘খন?”,মুখে একটা গোবেচারা ভাব আনবার চেষ্টা করে রমেন।
“না না, জামাকাপড় কিছু নেই, ও আমি চানের সময় ধুয়ে নেব”, বিদিশা নাইটি আলগা করে ধরে রেখে উত্তর দেয়, পিরিয়ডের রক্ত লাগা চাদর কাচে কাচুক, তা বলে একেবারে তার গায়ের নাইটিটাও দেওয়া যাবে না… মা জানতে পারলে ভোগান্তি হবে। চাদর নিয়েও হত, তবে সেটা চোখে পড়বার চান্স কম। টুক করে ধুয়ে ছাদে মেলে দিলেই হল।
“তুমি ওইটা নিয়ে যাও আপাতত”, বিদিশা তাড়া লাগায়।
রমেন দলা করা চাদর উঠিয়ে নিয়ে চলে যেতেই সে দরজা বন্ধ করে একটানে খুলে ফেলে নাইটি, প্যান্টি… সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়ায় আয়নার সামনে।
নাঃ এবার এই লোমগুলো কেটে ফেলতে হবে… বড্ড ঝাপড়া হয়েছে। বেয়াড়া কতগুলো চুল, মাসিকের সময় রক্তে ভিজে আঁকা বাঁকা হয়ে ভাঁজে ভাঁজে ঢুকে গিয়ে বড্ড কুটকুট করে। হাঁটতে চলতে কেমন কাটা কাটা লাগে ওইখানে… অসহ্য একদম! এইসব ভাবতে ভাবতেই, এক গাছি ভিজে কালো লোমের গা বেয়ে টুপ করে মেঝেতে গিয়ে পড়ে চুনির মত লাল স্বচ্ছ এক বিন্দু ঋতু-রক্ত। নিচু হয়ে হাতে ধরা নাইটির এক প্রান্ত দিয়ে ও কাচিয়ে মুছে নেয় চটপট। উন্মুক্ত নিটোল নিতম্ব উদ্ধত হয়ে পড়ে। খাঁজ খুলে যায় অল্প। গুহ্যদ্বারে এলোপাথাড়ি একটা দুটো লোম। বড্ড হালকা। আবার সোজা হয়ে দাঁড়িয়ে পাশের দেওয়াল-আলমারি থেকে একটা প্যাড বের করে নেয়, সাথে একটা পরিষ্কার নাইটি।…

“কিরে আজ সিনেমাতেও তো কেমন অন্যমনস্ক ছিলি… তোর শুভ্রর সাথে বুঝি আবার ঝগড়া করেছিস দিশা?”, তুলিকা কিছুতেই ছাড়ার পাত্রী নয়।
সে একটি হাসিখুশি ঝকঝকে মেয়ে। লম্বায় বিদিশার থেকে একটু খাটো, আর গায়ে ভারিক্কিপনাও যেন একটু বেশি। কিন্তু ওর চনমনে মেজাজ আর ঝিলিক দেওয়া হাসির সাথে ওই পুতুল পুতুল চেহারাটা বেশ মানিয়ে যায়। পাড়ার প্রচুর ছেলে ছোকরা রকে বসে বসে স্কার্টের ভেতরে ওর ওই হৃষ্টপুষ্ট পাছার দুলুনিতে মন দুলিয়ে নেয়। একটু বেশি বড় আর বেসামাল ওর বক্ষযুগল। বয়েস অল্প, কিন্তু গ্রোথ বেশি… এসব মেয়েদের সামলে রাখতে হয়। কিন্তু তুলিকার বন্ধু বান্ধব সংখ্যায় অগুনতি। তাই ওকে সামলে রাখা আর কারুর সাধ্যে নেই। কিছুদিন হল বোম্বে থেকে ওর এক আত্মীয় দাদা এসেছে। তার সাথেও এত বেশি মাখামাখি মনে মনে পছন্দ নয় তুলিকার মায়ের। এদিকে আবার সেই দাদাকে নিয়ে বিদিশার সাথে চোরাগোপ্তা হিংসুটেমি চলছে শুভ্রর।
“হুম্ম…? না রে তুলি, ও কিছু নয়”, বিদিশা সত্যিই আনমনা।
“প্রশ্নগুলোর তো এক ঘণ্টা বাদে বাদে জবাব মিলছে, ভাবছিস কি এত তুই শুনি?”, একটা আইস-ক্রিম কোন কে জিভ দিয়ে আগলে রাখতে রাখতে শুধোয় তুলিকা।
“তুই বুঝবি না… বাদ দে। তোর দাদাকে থ্যাঙ্কস বলে দিস সিনেমাটা স্পন্সর করার জন্যে”, হেসে বিদিশা বিদায় জানায় প্রিয় সখীকে, তার বাড়ির রাস্তা এসে গিয়েছে, এখান থেকে সে ডান দিকে বেঁকে যাবে আর তুলিকা হেঁটে যাবে সোজা, জোড়াদিঘির রিক্সা স্ট্যান্ড অব্দি।

শুভ্র আর কাকিমা কি ফিরেছে এখনও? শুভ্র কিছু টের পাবে না তো… এসব ভাবতে ভাবতে হাঁটছে বিদিশা। দুই পায়ের ফাঁকে অল্প অল্প ব্যথা যেন এখনো লেগে আছে, মনে করিয়ে দিচ্ছে ক্রমাগত কালকে শান্তনুর সাথে তার গোপন অভিসারের কথা। শান্তনু আর শ্যামলীর শোবার ঘরের বিছানার ওপর তাকে চিত করে ফেলে শুভ্রর বাবা শান্তনুর সেই উন্মাদনাময় জান্তব প্রেম নিবেদন। লজ্জায় রাঙা হয়ে যায় বিদিশা। সে আর কুমারী নয়। ভাবলেও গায়ে কাঁটা দিচ্ছে। তার ভেতরেই বীর্য স্খালন করেছিল শান্তনু। কিন্তু আজ সকালেই তার মাসিক শুরু হয়েছে, অর্থাৎ ভয়ের কিছুই নেই… কিন্তু পরবর্তী কালে সাবধানতা অবলম্বন করতে হবে। ভাবতে গিয়েই চূড়ান্ত কুণ্ঠায় ঠোঁট কামড়ে ধরল যুবতী। নিজের অজান্তেই সে তার প্রেমিকের পিতার সাথে ভবিষ্যতের সম্ভাব্য মিলনের মতলব আঁটছে! এ কি করছে সে? রক্তের ফ্লো বাড়ছে। হাঁটতে কষ্ট হচ্ছে তার। প্যাডটাও সরে গিয়েছে বোধয়।
“লাল জ্যাম লাগানো পাঁউরুটি, দ্যাখ দ্যাখ!”, পেছন থেকে হুড়ো দিচ্ছে কোনো বদ ছোকরা।
বিদিশা ইতস্তত করে নিজেকে একটু আড়াল করে পেছনে হাত দিয়ে বোঝে যে তার জামায় দাগ লেগে গিয়েছে। উফ… কি যন্ত্রণা! তার মধ্যে লাঞ্ছনা আর অপদস্থতা দ্বিগুন করে দিতে পাড়ার ছেলেদের অশালীন টিকা টিপ্পনী।
“আমি জ্যাম খাবো… হা হা হা…”
“লাল দুপাট্টে ওয়ালি তেরা নাম তো বাতা!”
“ওমা… এ যে রক্ত গঙ্গা বয়ে গেল… কি হবে!”
“মামনি তোমার মাকে বোলো হুইস্পার কিনে দিতে…”
একটা গলি ধরে ওরা সব রকে আড্ডা মারে। এক মিনিটের পথ, পুরোটাই এসব অসভ্য ইতরামো সহ্য করতে হল বেচারি বিদিশাকে। কোনরকমে আলগা করে হেঁটে এলো সে, সালোয়ারের ওড়না দিয়ে যথাসম্ভব আড়াল করার চেষ্টা করলো নিজের পেছন দিকটা। মনে হল যেন কোন অন্ধকারের পথে নেমে যাচ্ছে ধীরে ধীরে… সবাই কি ধিক্কার দিচ্ছে তাকে? হয়ত সাঙ্ঘাতিক ভুল করে ফেলেছে গতকাল মুহূর্তের আবেগে, শারীরিক চাহিদার তাড়নায়… মাথায় মনস্তত্ত্বে জড়িয়ে যায় সমস্ত চিন্তা বিষাদ… জট পাকিয়ে যেতে থাকে খুব তাড়াতাড়ি ঘটে যাওয়া চলচ্চিত্রের ঘটনার মত। মনে অজস্র দন্দ্ব, আর সারা শরীরে বাজতে থাকা ছেলেদের টিটকিরি নিয়ে এগিয়ে চলে বিদিশা। চারপাশে তখন পাখিরা বাড়ি ফেরবার উপক্রম করছে। একটু একটু করে ঘনিয়ে আসছে অন্ধকার। বাড়ি ফিরেই বাথরুমে ঢুকল সে। সন্ধ্যের ব্যাচের ছাত্র ছাত্রীরা এই এলো বলে। একটু পরেই ওর মায়ের গানের স্কুলে আসর বসবে। কিন্তু বাথরুম থেকে বেরিয়ে ওর মায়ের অন্য চেহারা দেখল বিদিশা। মুখ ফ্যাকাশে, চেয়ারে বসে রয়েছেন ভদ্রমহিলা, পাশে টেলিফোন। যেন এক্ষুনি কারুর সাথে কথা বলেছেন, এইরকম মুখের ভাব।
বিদিশার মুখের পানে ফ্যালফ্যাল করে তাকিয়ে থেকে অবশেষে চূড়ান্ত ক্লেশ মিশ্রিত কণ্ঠে কষ্ট করে উচ্চারণ করলেন কয়েকটি মাত্র কথা, “শুভ্রর ফোন এসেছিল দিশা। শেষে এত বড় সর্বনাশটা ঘটে গেল?”
ওর মায়ের কথায় বুকের রক্ত ছলাক করে লাফিয়ে উঠল বিদিশার। পায়ের তলার মাটি যেন কাঁপছে অদৃশ্য ভুমিকম্পে। কানে রিনরিন করছে মায়ের শেষ শব্দগুলো… এত বড় সর্বনাশ… এত বড় সর্বনাশ।
[+] 3 users Like জীবন পিয়াসি's post
Like Reply
#10
Ses nke?
Like Reply
#11
(29-09-2022, 11:13 PM)muntasir0102 Wrote: Ses nke?

Na. Aro debo.
Like Reply
#12
আরেকটি প্রেমের গল্প (তৃতীয় পর্ব)

“কি… ক-কি হয়েছে মা?”, কাঁপা কাঁপা গলায় খুনের আসামীর মত জানতে চায় বিদিশা।
ভয়ে, আশঙ্কায় পেট মুচড়ে ওঠে, অবশ হাত থেকে খসে যায় সালোয়ারের দড়ি। ছোট কুর্তার তলায় গমরঙা পা দুটো উন্মুক্ত। রমেনের হাতে চায়ের কাপ প্লেট, অদুরে স্থির হয়ে যায় সে।
বিদিশার মায়ের ফ্যাকাশে মুখে ভাব লেশ নেই, তিনি চেয়ে রয়েছেন কোন সুদুরে… যেখানে দৃষ্টি ফেলে দেখা যায় কোন বিষণ্ণ হতাশাকে। বিদিশা গা হাত পা ধুয়েছে বোধহয়, মুখে আর ঘাড়ে লেগে রয়েছে জলের ছিটে, মুখে চোখে জল দেওয়ার ফলে, জলে ভিজে গিয়েছে কামিজের সামনের দিকে বুকের কিছুটা। সালোয়ারের পা টা মাটিতে পরে, কামিজের পাশের কাটা অংশটা দিয়ে উঁকি দিচ্ছে প্যান্টি। রমেনের আজ রাতের মত ব্যবস্থা হয়ে গেল। তার লুঙ্গির ভেতরে একটা লাফ মেরে উঠল তার অর্ধঘুমন্ত যন্ত্রটি।
“বল না মা ক-কি…”, অস্থিরতা আর ভয় মেশানো গলায় আবার জিজ্ঞাসা করে বিদিশা, আর ঠিক তখনি চোখে পড়ে দরজার আড়ালে দাঁড়ানো রমেনের লোলুপ দৃষ্টি তার কামিজের ফাঁক বেয়ে প্যান্টির ধার অল্প দেখিয়ে যেখান দিয়ে দুটো নগ্ন পা নেমে গিয়েছে ঠিক সেইখানে আটকে রয়েছে। ঠোঁট অল্প ফাঁক, যেন মুখ দিয়ে লাল ঝরবে আরেকটু হলেই। চোখে কি প্রচণ্ড লালসা আর আকাঙ্ক্ষা। শীঘ্র নিজের ভুল বুঝতে পেরে পা দুটো ঢেকে ফেলে বিদিশা।
“দিশা, শুভ্রর মত ফুটফুটে একটা ছেলে… আমি তো ভাবতেও পারিনা। এমন অঘটন কি করে ঘটে বলতে পারিস আমায়?”, ওর মায়ের গলায় এবার কান্নার পূর্বাভাষ।
আস্তে আস্তে হেঁটে এসে মায়ের কাছে হাঁটু মুড়ে বসে বিদিশা, প্রত্যেকটা পদক্ষেপে যেন সঙ্কোচে, আর দুঃসহ যন্ত্রণায় বুক ফেটে যাচ্ছে তার। যত তাড়াতাড়ি সম্ভব তার জানা দরকার জননী কতটুকু জানেন। শুভ্রই বা কতটুকু জানে?
“মা আমায় একবার খুলে বল, শুভ্র তোমায় কি বলেছে ফোন করে?”, ধৈর্যের মাত্রাচ্যুত বিদিশা এবার একটু যেন গলায় জোর পেল।
“ওর বাবা, শান্তনুবাবু… শেষকালে…”, বলে কান্নায় ভেঙে পরেন ভদ্রমহিলা।
এবার প্রমাদ গুনলো বিদিশা। তার চারপাশের পৃথিবীটা ক্রমশ দুটো দেওয়ালের মত মনে হতে লাগলো, যেই দেওয়াল দুটো দুইপাশ দিয়ে তার দিকে ক্রমাগত চেপে আসছে। তাকে যেন পিষে ফেলতে চায়। মাথার ওপর যেন ছাদ নয়, বন বন করে ঘুরছে কোন দুর্নিবার ঘূর্ণিঝড়।
“আমি তো-তোমাকে স-সব বলতাম, ম-মা…”, তোতলাতে থাকে ত্রস্ত সুন্দরী। গোলাপি ঠোঁটে থর থর করে কাঁপছে না বলতে পারা কথা আর জমাট বাঁধা অপরাধ বোধ।
“আমি এমনটা যে হবে বুঝতেই পারিনি ম-মা”, এবার লাল হয়ে গিয়েছে তরুণীর মুখ। হাত পা ঠাণ্ডা হয়ে গিয়েছে বরফের মত।
“তুই কি করে বুঝবি মা, ভগবান কখন কি করেন কেউ কি টের পায়?”, একটু স্থির হয়ে বসলেন জননী।
বিদিশা এবার আচমকা টের পায় কথার খেই কিরকম অন্যরকম লাগছে।
“কি বলছ মা? কি হয়েছে শান্তনুবাবুর?” বিদিশা এবার স্পষ্টভাষী হয়ে ওঠে। তার আর বিলম্ব সইছে না। বিশেষ করে যখন তার মনে এই সম্ভাবনা উঁকি দিয়েছে যে হয়তো তার মা ঠিক সে যা ভাবছে সে বিষয়ে কথা বলছেন না।
“শান্তনুবাবু…” একটু থেমে তিনি ফের বললেন, “শান্তনুবাবু কাল রাত্রে খুন হয়েছেন।”
একেকটা শব্দ স্পষ্ট করে উচ্চারন করে তিনি বললেন। বিদিশা স্তম্ভিতের মত দাঁড়িয়ে রইল। সে কি শুনছে আর তার মা কি বলছেন এসমস্ত থেকে ঠিকরে বেরিয়ে গেল সে যোজন যোজন দূরে। নিমেষের মধ্যে। স্নায়ু অবশ হয়ে গিয়েছে। মুখে কোন ভাবমূর্তি নেই। যেন প্রাণের গভীর কোন স্তরে, যেখানে কেউ কোনদিনও উঁকি মেরে দেখবে না সেখানে, একটা নীলচে রঙের নামহীন ব্যাথা বুদবুদের মত ফেনিয়ে ফেনিয়ে উঠতে লাগলো।
“চিরসখা হে… ছেড়ো না মরে, ছেড়ো না…” হারমোনিয়ামের ঝঙ্কারের সাথে একটি সকরুণ মেয়েলি গলা সুরের মূর্ছনায় ভেসে এলো নিচের গানের ঘর থেকে। ছাত্রীরা এসে গিয়েছে সময় মত, তারা বসে গিয়েছে রেওয়াজে। শুধু তাদের দিদিমণি, বিদিশার মাতৃদেবী, আজ আর তাদের সাথে যোগ দিলেন না।…

“তুই তো বাড়ি এসেছিলি সেল ফোনের চার্জার ফেলে গিয়েছিলি বলে, তুই কি দেখিছিলি তখন? কেউ ছিল ঘরে হারান আর তোর বাবা ছাড়া?”, শান্ত কণ্ঠে শুধোন সদ্য বৈধব্যপ্রাপ্তা শ্যামলীদেবী। মাথায় তার তখনও প্রত্যহ ব্যবহৃত সিঁদুরের হালকা গোলাপি আভা, পুরোপুরি মোছেনি। গায়ে একটা ঘিয়ে রঙের হালকা বুটি বুটি তাঁতের শাড়ি। গতকাল ছেলের জন্মদিনে, একরকম বিরক্ত হয়েই তিনি শুভ্রকে নিয়ে বেলেঘাটায় তার বাপের বাড়ি চলে গিয়েছিলেন। কারন মহুল মিত্র। মহুলের আসবার কথা ছিল গতকাল। এই নিয়ে পূর্বেই বহু তর্ক বিতর্ক হয়ে গিয়েছিল তার, তাই আর আলোচনা না বাড়িয়ে তিনি নিজেই কিছুদিনের জন্য নিজেকে সরিয়ে রাখবেন মনস্থ করেছিলেন। সঙ্গে ছেলেকেও নেওয়া শুধু মাত্র ওই বাতাবরণের মধ্যে শুভ্রকে থাকতে দিতে চাননি বলেই।
“কিরে? চুপ করে আছিস কেন?”, চব্বিশ ঘণ্টা আগে স্বামী হারানো মহিলার পক্ষে শ্যামলীর কণ্ঠস্বর ছিল অত্যন্ত মোলায়েম।
তার বৈবাহিক জীবন বলতে কিছুই ছিলনা, শুধু শান্তনুর ঘর বাড়ি, আসবাব পত্র, রান্নাঘর, ভাঁড়ার ঘর, আর পুত্র শুভ্রর দেখভাল করা, এই ছিল তার জীবন। আর ছিল তার গাছেরা। বাগান করতে খুব ভালবাসেন তিনি। সেই জীবনের থেকে কিছুই হারায় নি, শুধু তার সাতপাকে ঘোরা বিয়ে করা মানুষটি শারীরিক ভাবে অনুপস্থিত। মনের অনুপস্থিতি ধরতে গেলে যেন পিছিয়ে যেতে হবে বিগত এক যুগ। শিল্পী শান্তনু, আর্ট হারিয়ে ফেলেছিলেন স্ত্রীর মধ্যে… বা হয়তো অন্যরকম শিল্প দেখেছিলেন তিনি তার সন্তানের জানকির মধ্যে যেটা বুঝতে পারেননি শ্যামলী… কে জানে তা!
“আমি জানি না, মা, আমাকে প্লীজ কিছু জিজ্ঞেস কোরো না”, শুভ্র বিব্রত হয়ে পড়ে।
হাত দুটো টেবিলের ওপর রাখা, মুঠি করা। অন্য চেয়ারে বসে আছেন শ্যামলীদেবী। খাবার টেবিলে বসে কথা কইছেন মা ছেলে। আত্মীয় পরিজনেরা রয়েছেন ছড়িয়ে ছিটিয়ে দু চার জন। পুলিশ এসেছিল। চলে গিয়েছে। আবারো আসবে হয়তো।
শুভ্রর চোখে যেন জ্বলছে এক আদিম নৃশংস বহ্নি। দ্বগ্ধে চলেছে সে যেন ভেতরে ভেতরে কি এক অসহ্য জ্বালায়। কেন সে এসেছিল গতকাল… মনের মধ্যে হুড়হুড় করে ঘটনাগুলো ফ্ল্যাশব্যাক হয়ে যেতে থাকে অনর্গল আর বার বার ছিন্নভিন্ন হয়ে যেতে থাকে তার মানসিক স্থিতি।

“কি হলো? হাঁ করে দাঁড়িয়ে আছ কেন? বাবা কই? এই চটিটা কার?” জুতো খুলতে খুলতে শুভ্র জিজ্ঞেস করে চলে এক নাগারে।
হারানের উত্তরের অপেক্ষা না করেই দেওয়ালে এক হাতের ভর দিয়ে নাইকের স্নিকার্স জোড়া, পায়ে পা লাগিয়ে গোড়ালি দিয়ে ঠেলে ঠুলে খুলে, এক ধারে ছেড়ে রেখে ঘরের ভেতরে এগিয়ে যায় শুভ্র।
“আর বোলো না সেল ফোনের চার্জারটা ফেলে গেছি গো, আজ জন্মদিন, রায়বাঘিনী তো এমনিতেই খাপ্পা হয়ে আছে, এর পর ফোন অফ পেলে আর রক্ষে থাকবে? তুমিই বল?”, হাসির ঝিলিক শুভ্রর মুখে, কপালে বিন্দু বিন্দু ঘাম। সেই বেলেঘাটা থেকে হুড়োহুড়ি করে এসেছে সে চার্জার নিয়ে যেতে।
“তু-তুমি বস, দাদাবাবু, আমি ডেকে দিচ্ছি বাবুকে।”, ইতস্তত করলো হারান, সে বিদিশাকে ঢুকতে দেখেছে। আবার শান্তনুর হাত ধরে স্টুডিওর অন্ধকার ঘরের ভেতরে হারিয়ে যেতেও দেখেছে। সে আঁচ করে ফেলেছে কি প্রচণ্ড একটা বিশ্রী পরিস্থিতি চলছে এই বাড়ির মধ্যে। শুভ্র পাছে কিছু দ্যাখে ফেলে, পাছে পরিস্থিতি আরো জটিল হয়ে পরে সেই ভয়ে সে আটকাতে চাইলো শুভ্রকে।
“ও বুঝেছি। সে এসেছে বুঝি আবার?”, মহুলের নাম কক্ষণো উচ্চারন করে না শুভ্র। এমনিতে পিতার কোন অদ্ভুত খেয়ালে বা আপাত-দৃষ্টিতে যা সৃষ্টিছাড়া এহেন আচরণে সে এক অসীম মমতাময় আশকারায় পিতার পক্ষ নিয়েই লড়েছে কেবল। কোনদিনও খেয়ালী, শিল্পী পিতার চরিত্রগত খুঁটিনাটির বিশ্লেষণে সে যায়নি। কিন্তু মহুলের ব্যাপারে শুভ্রর ব্যবহার ছিল একেবারে আলাদা। মহুলকে ও সহ্য করতে পারত না। যতবারই মহুল বাড়িতে এসেছে মডেলিংয়ের কাজে, শুভ্রর মুখোমুখি হয়েছে কখনো আসতে যেতে, ঘৃণাময় দৃষ্টিতে নিরীক্ষন করেছে শুভ্র এই অত্যন্ত অমার্জিত উচ্ছল যৌবনা রমণীকে।
“হ্যাঁ মানে… আমি দেখছি তুমি বস”, ঠিক কি বলবে ঠাহর করতে পারেনা স্বল্প শিক্ষিত চাকর হারান।
“আমি আর বসে কি করব, যাই গিয়ে চার্জারটা নিয়ে আসি।” বলে হলঘরের থেকে ভেতরের ঘরের দরজার দিকে এগিয়ে যায় শুভ্র। স্টুডিয়োর দরজা বাঁ দিকে আর শুভ্রর ঘর ডান দিকে। পেছন দিয়ে অবশ্য আরেকটা দরজা রয়েছে যেটা জুড়ে গিয়েছে একটা লম্বা করিডোরের সাথে, সেই করিডর দিয়েও যাওয়া যায় বাকি দুটি ঘরে। একটি স্টুডিও, অপরটি শান্তনু ও শ্যামলীর শোবার ঘর।…

মহুলের এই বাড়িতে আসা যাওয়া কেউ কোনদিন মেনে নিতে পারেনি। না শ্যামলী না শুভ্র। শ্যামলী বরাবরই সবরকম প্রতিবাদ নীরবেই সেরেছেন। তাতে ফল হলো কি না হলো সে বিষয়ে তিনি খুব একটা নজর দেন নি। শুভ্র যদিও কখনো পিতার কোন কাজের মধ্যেই ভুল ধরবার চেষ্টা করেনি, বরঞ্চ একরকম পিতার পক্ষে যুক্তি ধার্য করে গিয়েছে চিরকাল, শুধু মাত্র মহুল মিত্রের ক্ষেত্রে তার মনোভাবে ছিল না বিন্দুমাত্র প্রশ্রয়ের অবকাশ। মহুল কে শুভ্র দেখতে পারেনি কোনদিন। ওর গায়ের সাথে লেপটে শাড়ি পরা, ওর অমার্জিত অকুণ্ঠিত পদক্ষেপ, ওর উত্তোলিত বক্ষদ্বয়, ওর নিতম্বের নিখুঁত গড়ন… ওর পাগল করা হাসির ঢল। ওর জ্বালাময়ী সৌন্দর্য। বিদিশা কত স্নিগ্ধ, কত কোমল, পূর্ণিমা রাতে দিঘির জলে ভাঙতে থাকা চাঁদের মতন। আর সে… মহুয়ার মৌতাত, হাসনুহানার উগ্রতা। অসহ্য সে। সে কোনদিন বিদিশা হতে পারবে না। নিজেকে বুঝিয়েছে শুভ্র। বা হয়তো নিজের অজান্তেই বুঝিয়েছে যে বিদিশা কোনদিন মহুল হতে পারবে না… নিজের এই নিষ্ফল ঘৃণার অক্ষমতা ঘৃণাই বাড়িয়েছে কেবল। মহুল কে ঘৃণা করে সে দ্বগ্ধে চলেছে তুষের আগুনে, নিরুপায় বীর্যস্খলন করেছে… নিভৃত একান্তে। তার পিতার সাথে অবৈধ সম্পর্ক রয়েছে যে রমণীর, সে কত দুশ্চরিত্রা! পিতার তো কোন দোষ নেই, মহুল তো বিষাক্ত অপ্সরী, তার নিশ্বাসে রয়েছে সম্মোহনী নেশা। দিনের পর দিন মহুল আসে বাড়িতে, কার তাকে ভাল লাগে কি না লাগে তাতে যেন তার ভ্রুক্ষেপই নেই। পা যেন তার মাটিতে পড়ে না কখনো, যৌনতার জাদুকাঠি হাতে নিয়ে যেন সে চলেছে অভিসারে। এসে সে বসার ঘরে বসে শান্তনুর জন্যে অপেক্ষা করত প্রথম প্রথম। পরে সে সোজা স্টুডিওতে গিয়ে ঢুকতো।
“হারান, একটু চা খাওয়াবে গো…”, জলতরঙ্গের মত পাতলা মধুমাখা স্বরে সে দিব্যি আবদার পেশ করত।
রাতের পর রাত বেড়েছে কিন্তু তার বাবা শান্তনু আর তার নতুন সখের সখীর হাসি মস্করা চলেছে স্টুডিওর ঘরে। কখনো কখনো আবার সব চুপচাপ হয়ে যেত ঘণ্টার পর ঘণ্টা। মহুল তখন পোজে। অনেক সময় দরজা শুধুই ভেজানো থাকতো। শ্যামলী নিজে লক্ষ্য রাখতেন যাতে কেউ স্টুডিওর দিকে গিয়ে ওর স্বামীকে বিরক্ত না করে। উনি অদ্ভুত জাতের মানুষ। বড্ড কোমল অথচ বড্ড একরোখা, কতকিছু যে মনে চেপে রেখে তিনি হাসিমুখে বাহ্যিক শান্তি বজায় রাখতে পারতেন তার হিসেব হবে না। কিন্তু সেদিন শ্যামলীদেবী বাড়ি ছিলেন না। এক দুঃসম্পর্কের বোনের ছেলের অন্নপ্রাশনে গিয়েছিলেন, রাতে ফেরবার কথা নয়। বর্ষার রাত। প্রায় সাড়ে নটা হবে। অনেকক্ষণ কোন সাড়া শব্দ নেই স্টুডিওতে। পড়ায় মন বসছে না কিছুতেই, স্টুডিওর ভেতরে কি চলছে এই নিয়ে মনে মনে নানা রূপ নাট্য এঁকে ফেলেছে শুভ্র। অজানা উপায়ে শক্ত হয়ে গিয়েছে তার ঘুমন্ত পুরুষাঙ্গ।…

ঘরে একটা ষাট ওয়াটের বাল্ব জ্বলছে। হলুদ আলোয় মায়াবী পরিস্থিতি। একটা নিচু টুলের ওপর এক পা তুলে দাঁড়িয়েছে মহুল। একটা হাত কোমরে। চিবুক উঁচিয়ে রেখেছে যেন আকাশের পানে। অঙ্গে একটি সুতোও নেই, বিপুল আকৃতির স্তন, বিরাট দুই গোলক। পড়ার টেবিলে রাখা গ্লোবের মত। মাংসের ভারে ঈষৎ অবনতা। দুটো গাঢ় খয়েরি স্তনবৃন্ত, আর তাদের দুই বলয় থেকে ঠেলে বেরিয়ে আসছে বেশ সুপুষ্টু চুষি দুটো তাদের ছুঁচোলো অগ্রভাগ নিয়ে। নারীত্বের উগ্র প্রতিমূর্তি। পেটে হালকা স্ফীতভাব। গভীর নাভিমূল, সেখান থেকে নেমে গিয়েছে হালকা লোমের রেখা আর নিচে, কোমর বেঁকেছে বসার ঘরে রাখা বিশাল ফুলদানিটার গলার মত। ভরাট পাছা। হঠাৎ দেখলে মনে হবে এক্কেবারে নির্লোম যোনিমণ্ডলী… কিন্তু ত্রিকোণের ঠিক যেইখান থেকে বিভাজন নেমে গিয়েছে অতলের দিকে, সেইখানে রয়েছে যোনিকেশ দিয়ে সযত্নে বানানো একফালি বাহারি সিঁথি, যেন এক চূড়ান্ত বেহায়া আশকারা, এক অশালীন উস্কানি। শরীর থেকে ঠিকরে বেরচ্ছে যৌন আবেদন। শুভ্রর পাজামার মধ্যে টনটন করে ওঠে বাঁশের লাঠিটা। সে নিজেকে বিশ্বাস করতে পারেনা! একি রাসায়নিক গোলযোগ চলছে তার শরীর জুড়ে… এত ঘৃণা যে নারীর প্রতি জমে রয়েছে তার মনে কানায় কানায়, তাকে দেখেই তার শরীরে কামের ইচ্ছা জাগছে! শান্তনুকে সে দেখতে পাচ্ছিল না এতক্ষন কিন্তু এবার নিজেকে আরেকটু সরিয়ে নিতেই সে দেখতে পায় তার বাবাকে। সম্পূর্ণ উলঙ্গ শান্তনু হাতে তুলি নিয়ে একটা দাঁড় করানো ইজেলের ওপর রঙ বোলাচ্ছে। তার উন্মুক্ত পুরুষাঙ্গ হালকা ভাবে জানান দিচ্ছে উপস্থিতি, কিন্তু উদ্ধত নয়। বাইরে বৃষ্টি ক্রমশ বাড়ছে। কাঁচের জানালায় ঝমঝমিয়ে বর্ষে চলেছে আত্মহারার মত। পাশের বাড়িতে বোধহয় গান চলছে… একটা পরিচিত সুর কেমন যেন অপরিচিত হয়ে যাচ্ছে বৃষ্টির নিরবিচ্ছিন্ন মুখরতায়।

পাজামার ওপর হাত রেখে শান্ত হতে চায় শুভ্র। পা তার নড়ছে না। সে যেন পাথর হয়ে গিয়েছে। হাতের পরশে বেয়াড়া ঘোড়া যেন আরো অবাধ্য হয়ে উঠছে। হালকা স্বরে কি যেন বলে ওঠে নগ্নিকা সুন্দরী, আর তার প্রত্যুত্তরে ঘাড় নেড়ে সম্মতিসূচক ইঙ্গিত দেয় শান্তনু। কোমর থেকে হাত নেমে আসে যোনি বিভাজনে, দুটো আঙুল দিয়ে ফাঁক করে… একি করছে মহুল! অদ্ভুত সাবলীলতার সাথে অকুণ্ঠিত অনায়াসে সে চুলকাচ্ছে সেই জায়গাটি। উলঙ্গ অবস্থায় আরেকটি পুরুষের চোখের সামনে সে নিজের যোনি চুলকচ্ছে দুটো আঙুল দিয়ে, একবার ঘাড় নামিয়ে দুটো আঙুল দিয়ে ফাঁক করে ধরে কি যেন দেখেও নিল সেইখানে। আর পারছে না শুভ্র। ঠক ঠক করে কাঁপছে সে। হাত দিয়ে পাশেই দরজার ফ্রেমটা ধরে নেয়, নইলে যেন পড়েই যাবে সে। পায়ের আঙুল কুঁকড়ে ধরেছে তলার মেঝেকে। শিরা উপশিরায় অনুভব করছে সে গরম রক্তের স্রোত। হারানের এই সময় রাতের খাবার গরম করবার কাজ থাকে। সে রান্নাঘরে ব্যস্ত। শুভ্র পাজামার ভেতর হাত পুরে দেয়।
“বৃষ্টির শব্দটা কেমন লাগছে মহুল?”, পিতার গলার স্বর শুনতে পায় শুভ্র।
শান্তনু এগিয়ে এসেছে মহুলের দিকে… এক হাতে তুলি অন্য হাতের আঙুল চালাচ্ছেন নিজের উসকো খুসকো চুলের ফাঁকে।
“আমাকে কেমন লাগছে শান্তনুদা?”, মহুল পাল্টা প্রশ্ন করে, আর নিজের দুটো বিপুল বক্ষ সম্ভার নিজের হাতে তুলে নিয়ে প্রদর্শনী করে।
ভাবটা এমন যেন ওগুলো দেখিয়েই প্রশ্নটা করছে সে শান্তনুকে।
“দুষ্টুমি করিস না মহুল… ব্রেক নিবি নাকি একটা? প্রায় এক ঘণ্টা হতে চললো পোজে আছিস, খাবি কিছু?”, শান্তনুর গলায় যেন প্রচণ্ড স্নেহের প্রাবল্য।
শুভ্রর মাথায় চিন্তাগুলো খেই হারিয়ে ফেলেছে এতক্ষনে। সে শুধু গোগ্রাসে গিলছে মহুলের শরীরের প্রত্যেকটা আনাচ কানাচের অনাবৃত উন্মুক্ত আবেদন। তার বগলের তলায় কি সুন্দর বিন্দু বিন্দু ঘাম জমেছে। একটাও লোম নেই সেখানে। মহুলের গায়ের রঙ বিদিশার তুলনায় অনেকটাই চাপা। আর সেটাই যেন তার অ্যাপিলকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে।
“তুমি এদিকে এস তো শান্তনুদা, এত বাজে চিন্তা তোমায় করতে হবে না। আমার এইটা চুলকাচ্ছে যে খুব…”, বাচ্চা মেয়ের মত চোখ পিটপিটিয়ে বলে ওঠে ন্যাংটো মেয়েটি, বেহায়ার মত দুই হাতে নিজের যোনিতে বিলি কাটতে কাটতে।
“এখনই ঠাণ্ডা করছি তোমায়, দুষ্টু মেয়ে”, এক কৃত্রিম রাগ মেশানো গলায় তাকে শাসন করতে চায় শান্তনু।
তারপর তার দিকে এগিয়ে আসে সে। দুই পা মুড়ে মেঝের উপর বসে পড়ে নিজের স্টুডিওয় দাঁড়ানো এই নগ্ন যুবতীর পায়ের কাছে। প্রসারিত দুটি হাতে ধরে নেয় তার বিরাট দুই উলঙ্গ পাছা। শুভ্র আর ভাবতে পারেনা, সে কি দেখছে নিজের চোখকে বিশ্বাস করাতে পারছে না। এর আগে নারীর যোনিতে পুরুষের জিহ্বার স্পর্শ সে শুধু নীল ছবিতেই দেখেছে। তাও একবার দুবার… আর আজ তার চোখের সামনে, হলুদ আলোয় ধুয়ে যাওয়া এই ছোট্ট স্টুডিওর ঘরে তার উলঙ্গ পিতা হাঁটু মুড়ে বসে তার মডেল মহুল মিত্রের সবচেয়ে গোপন জায়গাটি চেটে চেটে পরিষ্কার করছেন।

“একটু ভাঁজগুলো পরিষ্কার করে দাও না, উম্মম… হ্যাঁ হ্যাঁ ওইখানটা, উফফ… তুমি কি ভাল পারো এটা…”, মহুলের গলায় আবেশ আর নোংরা চাহিদা ঝরে ঝরে পড়ছে।
তার অঙ্গের প্রতিটি শিহরণে ঝাঁকি দিয়ে নেচে নেচে উঠছে বুকের ওপর তার নরম দুটো তরমুজ… মহুলের সারা গায়ের চামড়া কেমন চকচক করছে এই মায়াবী আলোতে। শান্তনুর থুতনি বেয়ে একটা সাদা মত কি গড়াচ্ছে। শুভ্র আন্দাজ করে নেয় ওটা মহুলের যৌনরস। মুখ ডুবিয়ে ডুবিয়ে চুষছে আর চাটছে শান্তনু। আর মহুল ওইভাবে কামদেবীর মত দাঁড়িয়ে এক হাতে খিমচে ধরেছে কর্মরত শান্তনুর মাথার চুল। মুখ বিকৃত। আঁখি মুদিত। পিঠ বেঁকে গিয়েছে ধনুকের আকারে, তার ফলে ঠেলে উঠে এসেছে দুটি উদ্ধত আটতিরিশ!… হাঁ করে যেন তারা দুটিতে তাকিয়ে আছে শুভ্রর দিকে। উফফ… এত বড় বুক কি করে হয় কারুর… কি জঘন্য এই মহিলা, কি মারাত্মক এর যৌন খিদে! ভাবতে ভাবতে হাতের গতি বাড়ছে শুভ্রর। পাজামার ভেতরেই যেন হয়ে যাবে বিস্ফোরণ। নিশ্বাস প্রশ্বাস চলছে দ্রুত। উফফ বাবার সাথে সেও যদি এই নারীকে ভোগ করবার সুযোগ পেত! চিন্তাগুলো এলোমেলো আর বিকৃত হয়ে যাচ্ছে শুভ্রর, মাঝে মাঝে ঘাড় ঘুরিয়ে দেখে নিচ্ছে হারান আসছে কিনা। বাবার সাথে পাল্লা দিয়ে দলাই মলাই করতে ইচ্ছে করছে এই নোংরা রমনীর দুধগুলো। কি ঘৃণা তার এই মহিলাটির প্রতি। উফ যদি সকলের সামনে একে ন্যাংটো করে দাঁড় করিয়ে রাখা যেত! উত্তেজনা আর উদ্দীপনার শিখরে উঠছে শুভ্র। যদি সব বন্ধু বান্ধবদের ডেকে এনে মহুলের গায়ে পেচ্ছাব করানো যেত! মাত্রা ছাড়িয়ে যাচ্ছে শুভ্রর কামজ্বর। তার মনের ভেতরে চলছে মহুলকে নিয়ে হাজার হাজার অচিন্ত্যনীয় অশালীন মতলব আর তার চোখের সামনে চলছে তার বাবার রমণলীলা… মুখ দিয়ে তিনি যৌন তৃপ্তি দিচ্ছেন মহুলকে।
“আর কোরো না গো, আমার হয়ে যাবে…”, হাঁস ফাঁস করছে মহুল।
শান্তনু থামে না। সে আরো দ্রুত গতিতে লেহন চালিয়ে যায়। মুখ তুলে জিভ বার করে বড় বড় আঁচরে যোনি বিভাজন লম্বা লম্বি ভাবে চেটে দেয় বারকয়েক। আর প্রত্যেকবারই বিদ্যুৎপ্রবাহ বয়ে যায় মহুলের শিরদাঁড়া বেয়ে। শুভ্রর হাতের গতি এবার অভাবনীয়, ওদিকে শান্তনুর মাথাও নড়ছে প্রচণ্ড বেগে, দাঁড়িয়ে থাকা মহুলের দুইপায়ের মাঝখানে। মহুলের মুখ বেঁকে চুরে গিয়েছে। টুলের ওপরে রাখা পা’টা কাঁপছে, দুই পায়েরই আঙুলগুলো দেবে গিয়েছে, নখ দিয়ে যেন আঁকড়ে ধরতে চাইছে। এক হাতে শান্তনুর মাথা আরো ঢুকিয়ে দিতে চাইছে সে নিজের ভরাট যোনিমণ্ডলীর মধ্যে, অন্য হাতে নিজের একটা বুককে দুমড়ে মুচড়ে চলেছে। সে কি বীভৎস দৃশ্য, কি আগুন ঝরছে সেই কামাতুর বাঘিনীর গা দিয়ে! মহুলের সেই চূড়ান্ত মুহূর্তের শীৎকার শুনলে যেন আগুন লেগে যাবে দেহ মনের রন্ধ্রে রন্ধ্রে। শুভ্রর আশপাশের দুনিয়া গুলিয়ে গেল, চোখ বন্ধ হয়ে গেল, ব্রহ্মতালুতে যেন এসে লাগলো তীব্র একটা চেতনা, সবকিছু আলোয় আলোময় হয়ে গেল ভেতরে ভেতরে, যেন একটা বজ্রপাতকে কাছ থেকে দেখছে সে অন্তরের আঁখি দিয়ে… শরীরের সকলটুকু নিঙড়ে নিয়ে ছলকে ছলকে বেরিয়ে গেল তার সমস্ত রস। পাজামা ভিজে আঠা… জঙ্ঘা আর পা বেয়ে নামছে একটা দুটো শ্বেত বীর্যের ধারা। ধীরে ধীরে সুখের ক্লান্তি নিয়ে ফিরে এল সে তার নিজের কক্ষে।

“কোথায় রেখেছি বলোতো এই চার্জারটা?”, অশান্ত গলায় জিজ্ঞেস করে শুভ্র।
পাশেই দাঁড়ানো হারান। শুভ্রকে ছায়ার মত অনুসরণ করতে করতে এসেছে সে। তার মাথায় এখন একটাই চিন্তা। সে চায়না দাদাবাবু জানুক স্টুডিওতে কে এসেছেন আজকে। মহুলের সঙ্গে শান্তনুকে যে শুভ্র দেখেছে বহুবার, সে কথা হারান জানত। সে নিজেও সেই ভয়ানক দৃশ্য দেখে কাতর যৌন নিপীড়ন সয়েছে প্রচুর।

কিন্তু আজ যাকে সে শান্তনুর হাত ধরে স্টুডিওর ঘরে ঢুকতে দেখেছে, তাকে দেখলে যে দাদাবাবুর মাথা আর ঠিক থাকবে না এইটুকু বোঝবার ক্ষমতা এই অশিক্ষিত চাকরটির ভালোই ছিল। সে নিজে চোখে দেখেছে সেই দৃশ্য। দেখেও নিজের চোখ দুটোকে বিশ্বাস করতে পারেনি, ভেবেছে হয়তো কোন ছবি-টবি দেখাতে নিয়ে গিয়েছেন বাবু বিদিশা দিদিমণিকে। কিন্তু নিজের মনিবের চারিত্রিক দুর্বলতা সম্পর্কে অবগত চাকরটি তবুও যাচাই করে দেখতে চেয়েছিল আসল ঘটনাটা ঠিক কি। আস্তে আস্তে অনিশ্চিত পদক্ষেপে, বুকে যথেষ্ট ভয় ও উৎকণ্ঠা নিয়ে এগিয়ে গিয়েছিল স্টুডিওর দিকে…

……”এই বুকগুলো ওড়না দিয়ে কে ঢেকে রাখে, বোকা মেয়ে কোথাকার”, হাল্কা তিরস্কারের স্বর শান্তনুর বাচনভঙ্গিতে।
“ওহহ্… নাহহহ্… না… নাহ”, হাত দিয়ে শান্তনুর জিভের শয়তানি বন্ধ করতে চায় বিদিশা তার খোলা বুকের ওপর থেকে, কিন্তু শান্তনু ধরে ফেলে ওর দুটো হাত।
“এরকম করলে কিন্তু প্যান্টিও খুলে দেব”, ঈষৎ ভর্ৎসনা ছুঁড়ে দেয় শান্তনু, ইতর নির্লজ্জ গলায় পুত্রের প্রেয়সীর উদ্দেশ্যে, যে শুধুমাত্র তার যোনিদেশ ছাড়া সম্পূর্ণ বিবসনা।

এমন সময় আবজানো দরজার বাইরে পদশব্দ শোনা যায় অদুরেই। মুহূর্তে শান্তনু টানটান হয়ে যায়।
চেঁচিয়ে বলে, “কে ওখানে?”
বিদিশা শশব্যস্ত, সচকিত।
“আমি হারান”, কুণ্ঠিত গলার স্বর ভেসে আসে পরিচারকের। সে যে অবশ্যই বুঝেছে ভেতরে কি লীলাখেলা চলছে তা প্রকট তার না বোঝার ভঙ্গিতে, আর বিশ্বাসঘাতক গলার স্বরে প্রতীয়মান কুণ্ঠায়।
“কি চাই”, গলা বাড়িয়ে বিরক্তিপূর্ণ কণ্ঠে শুধোয় শান্তনু। হাত দিয়ে মলতে থাকে বিদিশার ত্রস্ত বুক, যা সে প্রাণপণে ঢাকবার চেষ্টা করছিল আসন্ন বিপদের আশঙ্কায়।
“এখন একটু ব্যস্ত আছি হারান, পরে এসো”, মুখে মৃদু হাসি, হাত দিয়ে খুঁটছে বিদিশার খয়েরি বোঁটার চোখা অগ্রভাগ। বিদিশা এই অস্বাভাবিক বেহায়া আচরণে চোখ বুজে মাথা একদিকে ঘুরিয়ে, দাঁত দিয়ে তার নিচের ঠোঁট কামড়ে ধরলো। আস্তে আস্তে মিলিয়ে গেল হারানের পায়ের আওয়াজ।……

মিনিট কুড়ি আগের এই ঘটনা মনে পড়ে যায় হারানের।
“কি হল? হাঁ করে কি ভাবছ? বলবে তো দেখেছ কিনা জিনিসটা?”, পড়ার টেবিল হাতড়াতে হাতড়াতে ফের জিজ্ঞেস করে শুভ্র।
“অ্যাঁ… আজ্ঞে… না তো!”, ফ্যাকাশে হয়ে যাচ্ছে হারানের মুখ।
“কি হয়েছে বলোতো হারানদা? বাবা কি কিছু বলেছে তোমায়? তবে কি সেই অসহ্য মহিলাটি কিছু বলেছে? তারা কি স্টুডিওর ঘরে ঢুকে বসে আছে নাকি?”
প্রশ্নগুলোর কোন জবাব নেই হারানের কাছে, সে শুধু ফ্যালফ্যাল করে চেয়ে থাকে শুভ্রর ফর্সা মুখটার দিকে। এত দৌড়ঝাঁপ আর খোঁজাখুঁজিতে যেই মুখটা এখন রাঙা হয়ে গিয়েছিল।
“সরো তো, আমি দেখে আসি মায়ের ঘরে রেখে এসেছি কিনা…”, বলে হারানকে বাঁ হাত দিয়ে আলতো করে সরিয়ে শুভ্র পেছনের দরজা দিয়ে বেরিয়ে এসে দাঁড়ায় করিডোরে।
স্টুডিওর ঘরের আলো জ্বলছে না, মা বাবার বেডরুমে আলো জ্বলছে, দরজাও খোলা, আর একটা হালকা মেয়েলি গলার গোঙানি শোনা যাচ্ছে।
মুহূর্তের মধ্যে শুভ্র বুঝতে পারলো কি চলছে তার বাড়িতে, তার এবং তার মায়ের অনুপস্থিতিতে। নাঃ আর পারা যাচ্ছে না, বাবাকে কোন কাজের জন্যে কোনদিন কিচ্ছু বলেনি সে, চিরকাল শ্রদ্ধা করে এসেছে, অন্য জগতের মানুষ ভেবে ঘাঁটাতে যায়নি কখনো। কিন্তু আজ যখন মায়ের শোবার ঘরে বাবা তার অবৈধ কামসঙ্গিনী কে নিয়ে এসে তুলেছেন তখন আর শুভ্রর মতিস্থির রইল না। পিতার ওপর রাগে আর মহুলের প্রতি ঘৃণায় কাঁপতে কাঁপতে সে এগোতে লাগলো অন্ধকার করিডোর দিয়ে ওই আলোকিত দরজার অভিমুখে। আর তার কানের পর্দায় ক্রমশই বাড়তে লাগলো সুখের আর্তনাদ। কি অশ্লীল, কি আদিম।…

“কি হয়েছে কিছু বলবি? শুভ্রর পাশে তো এখন তোরই সবচেয়ে বেশী থাকা উচিৎ। অথচ তুই তো…”, তুলিকা যে পাশ থেকে কথা বলে যাচ্ছিল সেটা বুঝতে পারলেও উত্তর দেওয়ার মত ক্ষমতা ছিল না বিদিশার।
তুলিকাদের বাড়ির ছাদ থেকে স্পষ্ট দেখা যায় জোড়াদীঘির কাজলকালো জলের রাশি। শোনা যায় প্যাঁ-প্যু রিক্সার আওয়াজ। ছাদের টবে কিছু ফুলগাছ লাগানো হয়েছে।
“ওগুলো কি ঝুমকোলতা ফুল?”, বিদিশার চোখ চলে গিয়েছে বহুদুরে, মনে হাজার স্মৃতিগন্ধের মেলা… প্রশ্নটা কেমন বেখাপ্পা।
“না, কেন?”, কিছুটা অধৈর্য হয়ে পরে তুলিকা। প্রশ্ন করে করে বিদিশার কাছ থেকে সঠিক কোন উত্তর তো মিলছেই না, উপরন্ত পাল্টা কিছু অপ্রাসঙ্গিক প্রশ্ন।
“হুম…? নাহ এমনি… শান্তনুবাবু চলে গেলেন না?”
“শান্তনুবাবু আবার কি? তুই চিনিস না ওনাকে?”
“চিনি তো তুলি, শান্তনুবাবুকে যে খুব কাছ থেকে চিনেছি রে”, এবার প্রিয়সখীর গলায় অন্যরকম ভাব টের পায় তুলিকা।
“কি বলতে চাইছিস বলতো? সেই তখন থেকে দেখছি…”, তুলিকা কথা শেষ করবার আগেই একটা শ্বাস টানার আওয়াজ হয়, বিদিশার চোখ জলে টইটম্বুর… ভাঙা চাঁদের অল্প আলোতেও দিব্যি চকচক করছে।
“আমি তাকে সব দিয়ে এসেছি তুলি…”, ভাবাবেগের বিপুল ঢেউ এসে কথার গতিপথ আটকে দেয়।
ছাদের পাঁচিলের ওপর রাখা বিদিশার চাঁপাকলির মত হাতটা আলতো করে ধরে ফেলে তুলিকা।
তুলিকার ঘাড়ে মাথা নামিয়ে আনে বিদিশা, চোখ দিয়ে তার জল গড়াচ্ছে, ঠোঁট কাঁপছে থর থর করে।
“ইশ!”, বলে নিচের ঠোঁট কামড়ে ধরে তুলিকা। সে সবটাই বুঝেছে।
এবার তুলিকাকে জড়িয়ে ধরে ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে থাকে তার প্রিয় বান্ধবী। দুনিয়ায় এই একটা জায়গাই তো আছে, যেখানে ছোটবেলা থেকে সবকিছু প্রকাশ করতে পেড়েছে। তুলিকাও নিজের সমস্ত কথাই বিদিশাকে বলে এসেছে চিরকাল। ওদের একে অপরকে গোপন করবার মতো কিছুই নেই। ছোটবেলার থেকে একসাথে ওঠা বসা, নাওয়া খাওয়া।… তুলিকা বুকের মধ্যে জড়িয়ে নেয় বিদিশাকে, এক হাত দিয়ে তার মাথার চুলে আদর করতে থাকে। তুলির নরম বুকের মধ্যে যেন এক অদ্ভুত মমতাময় আশ্রয় খুঁজে পায় আহত দিশা। তার মাথার যত চিন্তা, অপরাধ বোধ যেন বিসর্জন দিতে পারে সে এই বুকের গভীরতায়, এই মায়াময় হাতের ভরসায়। কোন চিন্তা না করেই মুখ ডুবিয়ে দিল সে তুলিকার বয়েসের তুলনায় ভারী দুটো স্তনের মাঝখানে। বিদিশার অশ্রুকম্পিত অধর হালকা ভাবে ছুঁয়ে থাকে তুলিকার অন্তর্বাসহীন স্তনবৃন্তের একটি। বিদিশার কিছু এসে যায়না তাতে। এই বুকটায় আজ মাথা রেখে সে সব অপরাধ গ্লানি ভুলে যেতে চায়। চোখের জলে সিক্ত নাইটি আর বিদিশার ঠোঁটের পরশ যেন আরো প্রকট করে তোলে তুলির তুলতুলে বুকের ওপরের শক্ত হতে থাকা বৃন্তমূল। সেইসব দিকে ভ্রুক্ষেপ নেই দুই কন্যার। তুলির আজ অদ্ভুত ভালো লাগছে বিদিশাকে শান্ত করতে পেরে। আর বিদিশার মনে অবশেষে শান্তি নেমে আসছে তুলিকার স্নেহভরা আদরে। অত্যন্ত যত্নে ও স্নেহে তার মুখটা তুলে ধরে তুলিকা দুই হাত দিয়ে। অন্ধকার বেড়ে গিয়েছে এখন অনেকটাই, কিন্তু পূর্ণিমা গিয়েছে মাত্র কদিন হলো, তাই চাঁদের আলোতে অস্পষ্ট দেখা যাচ্ছে বিদিশার কান্নাভেজা অথচ অপূর্ব মাধুরীমণ্ডিত মুখখানি। দুজনেই দুজনের চোখের তারায় খুঁজে পায় অপার ভালবাসা আর অগাধ ভরসা। চোখে চোখ রেখে বাল্যকালের এই অভিন্নহৃদয় সখিদ্বয় অনুভব করতে থাকে তাদের পরাণের বন্ধন, মনের টান… জোড়াদীঘির কাজল জলে তখনও কাদের দুটো হাঁস ঘুরে বেড়াচ্ছে, বাড়ি ফেরা হয়নি তাদের সময়মত। এদিকে চাঁদ গলছে অনর্গল রাতের গায়ে গায়ে… বুকে বুক ঠেকে গিয়েছে দুই মেয়ের, প্রানের স্পন্দন স্পন্দিত হচ্ছে একই ছন্দে।
“আমি বুঝেছি তোকে” যেন বলছে তুলিকার চোখ।
“আমি বিশ্বাস করি…” যেন বলছে বিদিশার স্থির দুই অধর।
অন্ধকারে মিশেছে অন্ধকার, দুটি মেয়ের শরীর ঘনিষ্ঠ হয়ে গিয়েছে মায়ার বন্ধনে। নরম উষ্ণতায় মিশে যায় নরম উষ্ণতা… ঠোঁট নেমে আসে ঠোঁটের উদ্দেশ্যে। চাঁদ মুচকি হেসে মুড়ি দেয় মেঘের আবডাল, আর হাঁস দুটো মেতেছে খেলায়।

“চা দিয়ে দি বসার ঘরে?”, হারানের প্রশ্নে একটু চমকে উঠলেন শ্যামলীদেবী।
ছেলের চেহারায় ফুটে ওঠা অভিব্যক্তিগুলো ধরবার জন্যে বেশ কিছুক্ষণ তাকিয়ে ছিলেন শুভ্রর ভাবলেশহীন মুখের দিকে। এবার একটু নড়েচড়ে বসলেন তিনি। গায়ের কাপড়টা ঠিক করে নিয়ে তাকালেন হারানের দিকে। সেই কবে থেকে এ বাড়িতে পরিচারকের কাজে নিযুক্ত রয়েছে এই বেঁটেখাটো রোগাসোগা মানুষটি। আজ অব্দি কোনদিন কোন অসুবিধা করেনি, তর্ক বিতর্ক কিম্বা কোন অসৎ মতলব, কিছুই ছিলনা হারানের। শ্যামলীকে অত্যন্ত ভক্তি করে চলত সে চিরকাল। শ্যামলীর বিয়ে হয়েছিল উনিশ বছর বয়েসে। তখন সবে কলেজে পড়েন তিনি। শান্তনুর প্রেমে তাঁর নাজেহাল অবস্থা। একরকম বাড়ির সকলের অমতে, এক কাপড়ে, শান্তনুর হাত ধরে মিস্তিরি লেনের বাড়িতে এসে উঠেছিলেন, সে এখন প্রায় এক যুগ আগেকার কথা। হারান রয়েছে সেই তখন থেকে। তাঁকে উনিশ বছরের বালিকা থেকে যুবতী হতে, যুবতী থেকে দক্ষ গৃহিণী এবং পরে শুভ্রর জননী হয়ে উঠতে দেখেছে সে চোখের সামনে। চনমনে তন্বী শ্যামলী কিভাবে আস্তে আস্তে ঝিমিয়ে পড়লেন পারিপার্শ্বিকতার চাপে হারান দেখেছে পুরোটাই। বউমণির যেই অপূর্ব রূপের ডালি নিয়ে তিনি এসেছিলেন শান্তনুর ঘর করতে, সেই রূপ প্রায় সবটাই চলে গিয়েছে আজ, কিন্তু হারানের চোখ থেকে সেই অপার বিস্ময় আজও যায়নি। তার বউমণির কষ্ট সে বুঝতে পারে। কিন্তু তাকিয়ে তাকিয়ে দেখা আর মনে মনে শ্রদ্ধা করা ছাড়া সে আর কি বা করতে পারে?
“চা দিয়ে দেবে…? দাও, সাথে কিছু দিও”, খুব ভেবে ভেবে যেন এক একটা কথা বললেন শ্যামলীদেবী।
“মা, আমি একটু বেরোবো? ঘরের মধ্যে আর ভালো লাগছে না…”, অনুমতি চায় শুভ্র।
“সে তুই যাবি যা, কিন্তু সেদিন এসে কি দেখেছিলি পুলিশকে ঠিকমত না বললেও আমাকে কিন্তু বলিস বাবা, ভয় পাস না, আমি সব সইতে পারব।” মুখে এক অদ্ভুত হাসি শ্যামলীর। সত্যিই যেন তাঁর বুকটা পাথর হয়ে গিয়েছিল দিনের পর দিন স্বামীর অনাদরে।
“মহুল যে এমন কাণ্ড করবে কটা টাকার জন্যে, কিম্বা ওর ভাগের খ্যাতিটুকুর জন্যে তা আমি সত্যিই ভাবতে পারিনি জানিস?” শ্যামলী ফ্যানের দিকে তাকিয়ে কথাগুলো বলে ওঠেন।
[+] 3 users Like জীবন পিয়াসি's post
Like Reply
#13

আরেকটি প্রেমের গল্প (চতুর্থ পর্ব)

শুভ্র টের পায় ওর মায়ের সন্দেহ কোনদিকে। এবং জননী যে সেদিন রাত্রের অতিথি হিসেবে মহুলকেই ভেবে ফেলেছেন সেটা বুঝতেও দেরী হয়না বুদ্ধিমান পুত্রের।
“তুমি কি আভ্যন্তরীণ-এর কথা বলছ?”, শুভ্র প্রশ্ন করে বুঝে নিতে চায় ওর মায়ের ভাবনা ঠিক কোন খাতে বইছে।
“আভ্যন্তরীণ” নামে ওর বাবা শান্তনুর একটা বিখ্যাত আর্ট সিরিজ সম্প্রতি দেশে বিদেশে বেশ সম্মানলাভ করেছিল। এই সিরিজের মূল আঙ্গিকটাই ছিল মানুষের শরীর ও মনের ভেতরকার সৌন্দর্যকে তুলে ধরা। মহুল এই ছবিগুলির প্রধান মডেল ছিল। কারণ যৌনাঙ্গের এত উন্মুক্ত প্রদর্শনী একমাত্র ওর পক্ষেই সম্ভব। ওর চোখ মুখ নাক সবকিছু থেকেই যেন চুঁইয়ে চুঁইয়ে পড়ত একটা একটা অসম্ভব লাগামছাড়া রগরগে যৌনতা। ওই আর্ট সিরিজটির থেকে শান্তনু চ্যাটার্জ্জী বেশ মোটারকম অর্থকড়ি উপার্জন ও খ্যাতি লাভ করেছিল। শোনা গিয়েছিল এই পুরো সিরিজে বা এক্সিবিশনে মহুলের নাম সে কোনো জায়গায় উল্লেখ করেনি! বড় বড় আর্ট ম্যাগাজিনে যখন এই প্রচণ্ড সাহসী ও ভয়ানক আবেদনে ভরা ছবিগুলির ঢালাও প্রশংসা চলছে তখনও শান্তনু কোনোখানে তার প্রধানা মডেল মহুল মিত্রকে কৃতজ্ঞতা জ্ঞাপন করে নি। যে বিপুল অর্থ রোজগার হয়েছিল তার থেকেও নাকি সে মহুলকে বঞ্চিত করেছিল। মহুলের সাথে এসবের পরে পরেই একটা তুলকালাম বিবাদ লাগে শান্তনুবাবুর। মা ছেলের বুঝতে বাকি থাকেনা যে একদিনের সেই স্বর্গের অপ্সরী মেনকাসুন্দরী, অবশেষে তার ভাগের টাকায় টান মেরেছে, সেই সঙ্গে হয়ত দাবি করেছে তার যথাযোগ্য খ্যাতির অংশ। এইসবের সূত্রপাত হয় প্রায় সপ্তাহ তিনেক আগে। তার পর টেলিফোনে এবং বাড়ি বয়ে এসে অনেক নাটকই করতে দেখা গেছে মহুলকে। কান্নাকাটির আওয়াজ প্রায়ই পাওয়া যেত স্টুডিওর ভেতর থেকে। শোনা যেত শান্তনুর রাগত কণ্ঠস্বর।
“তুই তো দেখেছিস সবই। মহুল তো কম ঝামেলা করেনি। দিনের পর দিন তোর বাবার কাছে এসে… ”, কয়েকদিন আগেই যেন ঘটে যাওয়া ঘটনা সব।
হঠাৎই নিজের অজান্তে যেন খচ করে মনের কোথায় এসে ঘা দিয়ে গেল একটা চেতনা। সত্যিই তো মানুষটা আর নেই! এতক্ষনে এই প্রথমবার শোকের একটা কনকনে ঠাণ্ডা হিমেল পরশ যেন নেমে গেল শ্যামলীর বুকের মধ্যে দিয়ে। মনে পড়তে লাগলো সেই কবেকার সব কথা, গল্প, স্মৃতি…
“মা, তোমার কি ধারণা সে খুন করতে পারে?”, মাকে বাজিয়ে দেখতে চায় ছেলে।
“না, আমার মনে হয় না ও নিজে হাতে কাজটা করতে পারে বলে, কিন্তু হিংসা লালসা এগুলো যে মানুষকে কি বানিয়ে দিতে পারে আমি দেখেছি রে…”, তাঁর কথার টানে উদাসীনতা প্রকট।
স্বামী আর নেই। তিনি গিয়েছেন। ফেলে গিয়েছেন তার সমস্ত কার্যকলাপের দায়ভার। ফেলে গিয়েছেন পুত্রের সমস্ত দায়িত্ব।
“বিদিশা এলো না একবারও?”, শ্যামলীর প্রশ্ন পুত্রের উদ্দেশ্যে, তিনি জানেন পুত্রের ভালবাসার কথা। বিদিশাকে নিয়ে তাঁর কোন সংশয়ও ছিল না, বরঞ্চ পছন্দই করতেন তিনি মেয়েটিকে।
“হ্যাঁ মা, আসবে হয়তো কাল…”, বেমালুম বলে দেয় শুভ্র যদিও প্রেমিকার সাথে এই বিষয়ে কোন কথাই তার হয়নি।
সে বিদিশাদের বাড়িতে ফোন করেছিল বটে অনেক ক্লেশ ও দ্বিধা নিয়ে কিন্তু শুধু বিদিশার মায়ের সাথেই তার কথা হয়, বিদিশা সিনেমায় গিয়েছিল, তখনও বাড়ি ফেরেনি। বিদিশাকে সামনাসামনি দেখলে সে নিজেকে সামলাবে কি করে? সে তো চায়না বিদিশা এখনই কিছু জানুক। শাস্তি সে দেবে তাকে, কিন্তু তার সময় নয় এখন।
“তুই গিয়ে তবে তাকে নিয়ে আসিস।”, ছেলের মুখে কোন বিকার নেই, চিন্তায় মগ্ন সে…
“কিরে?”, হাতে হালকা ভাবে ঠেলা দিয়ে তার চটকা ভাঙান শ্যামলী।
“হ্যাঁ মা, যাব।”, উঠে পড়ে শুভ্র।

মিস্তিরি লেন থেকে বেরিয়েই বাঁ দিকে একটা খেলার মাঠ পড়ে। ছোটবেলায় রোজ বিকেলে ওখানে খেলতে যেত শুভ্র নিয়ম করে। ঠিক পাঁচটায় দু ঘণ্টা খেলা, ফিরে এসে এক গ্লাস দুধ খেয়ে মায়ের কাছে পড়তে বসা। এই ছিল তার নিত্য রুটিন। এখনো মাঝে মাঝে ক্রিকেট খেলা হলে ডেকে নিয়ে যায় পাড়ার বন্ধুরা। মাঠ পেরিয়ে ক্লাবঘর। সেখানে যেসব ছেলেরা দিনরাত ক্যারাম পিটছে আর আড্ডাবাজি করছে তাদের পড়াশুনার দৌড় স্কুল পেরোয়নি কারো। এরা হলো পাড়ার রকবাজ বখাটে ছেলেছোকরা যাদের সাথে ছেলেবেলায় খেলাধুলার সুবাদে ভালই পরিচিতি আছে শুভ্রর। এরা শুভ্রকে যেমন সমীহ করে চলে তেমন হিংসেও করে। সমীহ করে তার লেখাপড়া আর রুচির জন্যে আর হিংসে করে তার ভরভরন্ত বান্ধবীটির জন্যে। বিদিশাকে রিক্সা চড়ে আস্তে যেতে, ওড়না সামলাতে, কিম্বা শুভ্রর সাথে সন্ধ্যেবেলায় ঘন হয়ে হাঁটতে, আইস ক্রিম খেতে, তারা প্রায়ই দেখেছে। আর দেখে দেখে নিজেদের মধ্যে কত জল্পনা কল্পনা করেছে, একদিন যদি এই ক্লাবঘরের মধ্যে বিদিশাকে পাওয়া যেত তাহলে তারা তাদের ওই ভদ্দরলোক বন্ধুর প্রেমিকাকে নিয়ে একটু মোচ্ছব করতে পারত। কিন্তু এসমস্তই তাদের অলীক কল্পনা, তারা জানত যে এসব কোনদিন সত্যি হতে পারে না। কোথায় তারা কতোগুলো পাড়ার বখাটে বাজে ছেলে, আর কোথায় বিদিশা।

শুভ্র এসে পৌঁছল ক্লাবঘরের দরজার সামনে। সে তীক্ষ্ণ বুদ্ধিধারী, বহুবার সে এইসব ছেলেপিলের চোখের ভেতর চকচক করতে দেখেছে কামনার জল, বিদিশার ভরাট বুকের দিকে এক দৃষ্টে তাকিয়ে থাকা তাদের লোলুপ চাহনি সে ভালই চিনতো। রাগ হয়েছে তার এদের এই কামনার লালসা দেখে, একেক সময় মনে হয়েছে গিয়ে চোখগুলো গেলে দিয়ে আসে। পাড়ার আসেপাশে তাই আর বিদিশাকে নিয়ে হাঁটাহাঁটি করত না সে খুব একটা। বিদিশাকেও বলে রেখেছিল রিক্সা করে এসে একেবারে বাড়ির গেটের সামনে নামতে।

“কি বস্, তোমার তো দেখাই পাওয়া যায়না আজকাল ক্লাবে। অবশ্য আমরা লেখাপড়াও করিনি চাকরিবাকরিও কেউ পাব কি না কে জানে, এখন আমাদের সাথে আর তুমি কেন…”, শুষ্ক হাসিতে মিলিয়ে গেল কথাগুলো। ওরা ক্যারাম পিটছিল। ছোট্ট ঘরটার ভেতর বাইরের আলো এসে ঢুকছে… ধুলোবালি, পোস্টার হোর্ডিঙের টুকরো, কিছু কার্ডবোর্ডের বাক্স এদিক ওদিক পড়ে। চার পাঁচজন ছেলে, কেউ লম্বা কেউ মাঝারি, জামা কাপড় তাদের রদ্দি হিন্দি সিনেমার সাইড রোলের অভিনেতাদের মতন।
প্রথম কথা বলে ওঠা ছেলেটিকে কনুই দিয়ে থামিয়ে দিয়ে আরেকজন বলে, “কাকুর ব্যাপারটা শুনলাম রে, খুব বাজে ব্যাপার মাইরি। কিছু লাগলে…”
“হ্যাঁ কিছু লাগলে বলিস আমাদের, কাজের বাড়ি, লোকের তো দরকার…”, আরেকজন।
এবারে ওরা খেলা থামিয়ে দিয়ে শুভ্র কে সমবেদনা জানাবার চেষ্টা করছে ওদের অনভ্যস্ত বেখাপ্পা ঢঙে।
“না সেসব ঠিক আছে, আমি জানি আমার বাবাকে কে খুন করেছে, তোদের কাছে শুধু এসেছি একটা সামান্য কাজ করে দিতে হবে আমার তাই।”, শুভ্রর মুখ রক্তিম। স্পষ্ট কথা বলছে ও। নাক ফুলে উঠেছে। গলার শিরা টানটান।
কিছুক্ষন নিস্তব্ধ হয়ে রইল ক্যারামের ঠেক। পুরনো লোহার জং ধরা ফ্যানের ক্যাঁচ কোঁচ আওয়াজ ছাড়া আর কিছু শোনা যায় না। মিস্তিরি লেনের পাশে লালডাঙা কলোনির গলির ছেলে এরা সব। এই ক্লাবটাও এদের। এলাকাও এদের। এদের আস্তিনে গোটানো আছে অনেক কীর্তি ও কুকীর্তি। এরা কেউ ভালো ছেলে নয়। বোমাবাজি, রাহাজানি, নেতাদের হয়ে লোককে টপকে দেওয়া, মেয়েবাজি সব কিছুতেই ওস্তাদ এরা। শুভ্র বাবার খুনি সম্পর্কে সচেতন হয়ে থাকলে পুলিশের কাছে না গিয়ে এদের কাছে একটা কাজের জন্যেই আসতে পারে। অনুমান করতে অসুবিধা হয় না।
“সে কি বস! তাহলে মামাদের কাছে গিয়ে জানাও সবকিছু”, বড় বড় লাল পান-মশলা চেবানো দাঁত বের করে বলে ওঠে একটি লম্বা করে ছেলে। সরু করে ছাঁটা গোঁফ, রোগা পাতলা চেহারা কিন্তু চোখগুলো ঘোলাটে আর প্রচণ্ড বিশ্রী একটা চাহনিসমৃদ্ধ। পরনে পাতলা লাল শার্ট।
“হ্যাঁ, পুলিশে গিয়ে বল…”, আর দু চারজন যোগ দেয় তাকে।
“না, তোরা ভালোই বুঝতে পারছিস থানা পুলিশ যদি করবার হতো তোদের কাছে আসতাম না।”, শুভ্রর দৃঢ় কণ্ঠস্বরে এবার ওরা একটা অন্যরকম আভাস আঁচ করতে পারে।
“তোদের কে যা করতে বলব করে দিতে পারলেই আমার মনের সব জ্বালা মিটে যাবে। এখন তোরা প্রশ্ন করতে পারিস যে তোরা কিসের বিনিময়ে এটা করবি। বন্ধুত্বের বিনিময়ে কোন উপকার চাইব এমন বোকা আমি নই।” শুভ্র একটা বাঁকা হাসি ছুঁড়ে দিল ওদের উদ্দেশ্যে।
“তোদের আখেরে লাভই হবে।” রহস্যজনক ভাবে হেসে বলে শুভ্র।
শুভ্রর মাথায় তখন এলোমেলো চিন্তার দল স্থির হয়ে গিয়েছে এক অসম্ভব প্রতিহিংসার কেন্দ্রবিন্দুতে এসে। সে শুধু চায় এই অসহ্য বহ্নিকে শান্ত করতে, তার মনের আগুন নিভিয়ে দিতে। আর তা একমাত্র সম্ভব একটা উপায়ে। তাকে যে যন্ত্রনা দিয়েছে তাকে শেষ করে দিতে হবে। তার পরে ভাবা যাবে বাকি কথা।
মিনিট কুড়ির মধ্যে সমস্ত চুক্তি ও পরিকল্পনা হয়ে গেল। লালডাঙার ছেলেরা তাদের আখেরটিও বুঝে নিল।
শুভ্র বেরিয়ে গেল অশান্ত পদক্ষেপে। ঠক করে একটা আওয়াজ হলো পেছনে, গোল করে সাজানো সাদা কালো গুটির চাক ভেঙে ছিটকে বেরিয়ে এলো স্ট্রাইকার।

“হ্যাঁ মা আজ বাড়ি ফিরব না, তুলিদের এখানে থেকে যাচ্ছি”… “হ্যাঁ কাল সকাল সকাল চলে আসব”… “না কাল তো দুপুরের আগে ক্লাস নেই” “হ্যাঁ রে বাবা খেয়েই বেরবো… কি? না না তুমি একদম চিন্তা করোনা, আমি কাল যাব তো, তুমি আর এই নিয়ে ভাববে না কিন্তু…”
মায়ের সাথে টেলিফোনে কথা হচ্ছে বিদিশার। তুলিকা দাঁড়িয়ে আছে দূরে, পর্দা ধরে। একটা নীল রঙের নাইটি পরে, ওকে বেশ পুতুল পুতুল দেখাচ্ছে, দুই কাঁধে এসে পড়েছে ওর দুটো মোটা মোটা বেণী।
“কি রে? হলো কথা?”, তুলি হেসে এগিয়ে আসে।
“হুম্ম”, মুখ নামিয়ে উত্তর দেয় বিদিশা। ছাদ থেকে নেমে এসে অব্দি আর তাকাতে পারছে না বান্ধবীর মুখের দিকে।
“উফফ দেখ দেখিনি আমার দিকে”, বিদিশার রক্তিম চিবুক ধরে উঠিয়ে দেয় তুলি নিজের মুখের দিকে, “এত কি লজ্জা রে তোর? আমরা সেই কবেকার বন্ধু বল তো? তোর মন খারাপ করছিল বলেই তো… তুইও তো তখন আমাকে ওইভাবে জড়িয়ে ধরলি… আর আমি কি করব তুইও তো কেমন চোখ বুজে এগিয়ে এলি…”
“উফ তুলি থামবি তুই”, এবার হেসে উঠে ঘুষি পাকায় বিদিশা, “এক দেব তোকে, একে তো লজ্জায় আমার মাথা কাটা যাচ্ছে আর উনি মশকরা করে চলেছেন।”
খিল খিল হাসির রোল ওঠে। মেকী ভয় দেখিয়ে বিদিশার পাকানো মুঠির থেকে নিজেকে বাঁচানোর প্রচেষ্টা করে তুলিকা। দুজনেই হালকা হয়ে যায় কিছুক্ষন আগের ঘটা অদ্ভুত পরিস্থিতির গুরুভার ঘার থেকে ঝেরে ফেলে।

রাত্রে এর আগেও অনেকবার পাশাপাশি শুয়ে গল্প করেছে দুই বন্ধুতে মিলে… কিন্তু আজকের রাতটা যেন আর ঘনিষ্ঠ হয়ে এসেছে তাদের কাছে। যতই তারা খেলার ছলে ব্যাপারটাকে তুচ্ছ করে দিক না কেন, শরীর আর মনের মধ্যেকার যে সুক্ষ্ম বন্ধনটা আছে সেটা তো আর তাদের হাতে নেই। শরীর আর মন এই দুটো জিনিস যেন এক অলীক তারে বাঁধা, একটা কাছে এলে আরেকটাকেও টেনে আনে… যেমন মন কাছে না এলে শরীরের কাছে আসতে বাঁধো বাঁধো ঠেকে, আবার উলটোটাও কিন্তু সত্যি, অর্থাৎ শরীর যদি কাছে এগিয়ে আসে মন কাছে আসতে বাধ্য। আজ রাতেও তাই হলো, এই দুই মেয়ের মনের মধ্যে যেন আর অনেকটা সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে কোন অজানা উপায়ে।
“কাজটা আমি মোটেও ভাল করিনি না রে?”, তুলির ঘাড়ের কাছে ঠোঁট নড়ছে বিদিশার। ঘর অন্ধকার, কেবল বারান্দার বাইরে রাস্তায় একটা সাদা ফ্যাটফ্যাটে স্ট্রীটল্যাম্প থেকে আসা অল্প অল্প আলো ছাড়া ঘরে আর কোন আলো নেই। সেই আলোতে মশারির মধ্যে আবছা হয়ে ফুটে উঠছে দুই তরুণীর অবয়ব।
“না এমন কিছু যে হয়ে যাবে কেউ ভাবতেও পারবে না, কিন্তু দিশা আমাদের মন যদি কোনকিছু করে শান্তি পায় সেটা তো ভালো কাজ তাই না?”, তুলিকার প্রশ্নের উত্তরে মাথা নাড়ে বিদিশা, ওর ঠোঁটের পরশ আর নিঃশ্বাসের উত্তাপ এসে পড়ছে তুলির ঘাড়ে।
“তবে শরীর যদি কিছু করে আনন্দ পায়, তৃপ্ত পায়, সেটাকে আমরা ভালো বলতে পারিনা কেন বলতো?”, তুলির এই প্রশ্নের কোন জবাব নেই বিদিশার কাছে।
সে শুধু অস্ফুটে বলে, “জানিনা রে”।
আর ঠোঁট দুটো গোল করে হালকা ভাবে চাপ দিয়ে একটা চুমু দেয় তুলিকার ঘাড়ে। তুলিকাও একটা হাত তুলে এনে মাথায় আদর করে দেয় বিদিশার।
“পাগলী! কি কাণ্ডটাই না করে এলি! আর সবচেয়ে দুঃখের ব্যাপার হল মানুষটাও আর রইল না। থাকলে হয়তো উনিও তোকে সাহায্য করতে পারতেন এই মানসিক দায়ভার থেকে বেরিয়ে আসতে। শুনেছি আর্টিস্টরা বেশ ভালোই বোঝেন মনের এসব নিগুঢ় ব্যাপার স্যাপার।”
“হুম্ম… এতে যে আমার মনের ওপর দিয়ে কি যাচ্ছে তোকে কি করে বোঝাব তুলি…” কথা শেষ করবার আগেই কান্না ছাপিয়ে আসে বিদিশার গলা বেয়ে।
তুলিকার বুকে মুখ গুঁজে দেয় ও।

“চুপ কর দিশা, ভ্যাঁ ভ্যাঁ করে কাঁদিস না… অমন”, ওর মাথার চুলের মধ্যে আঙুল দিয়ে বিলি কাটতে কাটতে সান্ত্বনা দিতে থাকে তুলি। কিছুক্ষন এইভাবে থাকে ওরা।
হালকা ফোঁপানোর আওয়াজ। তাও থেমে গেল মিনিটখানেক পর। তুলির বুক উঠছে নামছে নিঃশ্বাসের তালে তালে। আর বিদিশার মুখটা ডুবে যাচ্ছে বেশী করে দুটো নিবিড় স্তনের মাঝখানে। ওর চোখের জলে ভিজে গিয়েছে নাইটির কিছুটা। মুখটা একটু সরিয়ে নেওয়ার চেষ্টা করলো বিদিশা, নিঃশ্বাস নিতে অসুবিধে হচ্ছিল ওর। বিদিশার চুলের ভেতর দিয়ে তুলির নরম শিমূলতুলোর মত আঙুলের মাথাগুলো মিষ্টি মিষ্টি রেখা কেটে চলেছে। অন্ধকার সিলিঙের দিকে তাকিয়ে রয়েছে তুলিকা আর ওর বুকের ওপর মুখ রেখে শুয়ে আছে বিদিশা। মুখ সরাতে গিয়ে তুলির একটা স্তনবৃন্তে বিদিশার ঠোঁটের ছোঁয়া লেগে যায়। অন্তর্বাস নেই। ফলে পরশ পেয়ে শিরশিরিয়ে ওঠে তুলির কোমল বুকের স্পর্শকাতর শিখরটি। বিদিশাও এই পরিবর্তন টের পায়। কিন্তু সে মুখ সরায় না।

“শরীরের ভালো লাগায় দোষ কিসের?” তুলিকার প্রশ্নটা মাথায় ঘুরতে থাকে ওর।

তুলিকার শরীরের ভালো লেগেছে ওর ওষ্ঠপরশ, ওর শরীরের শিহরণ তার জানান দিচ্ছে, তবে কেন ও বঞ্চিত করবে সেই শরীরটাকে? যে শরীরটাই ওর আজকের চরম দুরবস্থার দিনে স্নেহের আঁচল বিছিয়ে দিয়েছে পরম মমতায়…
তুলিও বুঝতে পারে যে বিদিশার ফোলা ফোলা ঠোঁট দুটো স্থির হয়ে রয়েছে ঠিক তার বাঁ দিকের বুকের বোঁটার ওপর। টিক টিক বাজছে টেবিলের ওপর রাখা অ্যালার্ম ঘড়ি, শরীরের বাড়ছে উদ্দীপনা। সে বুঝতে পারেনা কেন তার এত ভালো লাগছে, কিন্তু সে শুয়ে থাকে চুপচাপ, এক ডালি অনুভূতি নিয়ে। বিদিশার একটা হাত জড়ানো ছিল তুলিকার কোমরে, এবার সেই হাতটা ও একটু তুলে আনে, যেন আধো ঘুমের মধ্যেই এমন একটা ভাব। ঠোঁট দুটো অল্প ফাঁক হয়ে যায় ওর। তারপর তুলিকার বুকের ওই ছুঁচলো হয়ে ফুলে ওঠা ছোট্ট বাদামটায় দুষ্টু কাঠবিড়ালির মত আস্তে করে ও চেপে দেয় ফাঁক হয়ে থাকা ঠোঁটজোড়া। তুলিকার গায়ে কেমন একটা পুলকের বিদ্যুৎ খেলে যায়। বিদিশা কি ঘুমের মধ্যে স্বপ্ন দেখছে? ভাবতে থাকে ও। কিন্তু কিছুই বলে না বিদিশাকে। এই সুখানুভুতির খেলায় পাছে ছেদ পড়ে যায়। ওদিকে বিদিশার আরেকটা হাত উঠতে উঠতে তুলিকার আরেকটা স্তনের ওপর উঠে এসেছে। হাতের পাতা সম্পূর্ণ ভাবে বিকশিত করে তুলির বেশ ভারী স্তন-গোলকের ওপর স্থাপন করে বিদিশা। তুলিও এবার নড়ে চড়ে শোয়। সে বুঝতে পারে দিশা জেগেই আছে। ঠোঁট দিয়ে চাপতে চাপতে একদিকের দানাটা শক্ত করে দাঁড় করিয়ে দিয়েছে সে, একটু একটু জিভ লাগানোর ফলে ভিজেও গিয়েছে নাইটির বুক। ওদিকে অন্য হাতের চেটো দিয়ে গোল করে সুড়সুড়ি দিয়ে আরেকটা বোঁটা কেও জাগিয়ে তুলছে সে। মিনিটপাঁচেক এরকম চলার পর তুলিকা এবার উল্টে দিল দিশাকে। ওর ওপর উপুড় হয়ে ঝুঁকে পড়ে তাকায় সে তার প্রিয়বান্ধবীর সুন্দর পানপাতার মত মুখখানির দিকে। তুলির মুখটাও বেশ তুলতুলে আদুরে হয়ে গিয়েছে এতক্ষন একনাগাড়ে বুকে আদর খেয়ে। ঠোঁট নামিয়ে সুদীর্ঘ একটা চুম্বন করে ও ওর আদরের দিশাকে। ছাদে যেই চুমুর স্বাদ ওরা পেয়েছিল, দুই কন্যা আবার সেই ভালবাসা আর স্নেহের আদানপ্রদানে ভেসে গেল। দু জোড়া গোলাপি ঠোঁটে ঠোঁটে দলন হতে থাকে। পুরুষের পরুষ ঠোঁটের নিষ্পেষণের তেজ নেই এতে। কিন্তু দুই মেয়ের আদুরেপনার লালিমামন্ডিত এই চুম্বন যেন সমহিমায় মহিমান্বিত হয়ে উঠল। এক হাত দিয়ে এবার নাইটির ওপর দিয়েই বিদিশার নরম একটা স্তন ধরে ফেলল তুলি। আলতো আলতো জলমাখানো আদরে ভাসিয়ে দিল ওর বুক। চুমুও শেষ হল ধীরে ধীরে। কোন তাড়াহুড়ো নেই, সম্ভোগের স্বার্থ নেই। শুধু আনন্দ দেওয়ার জন্যে আনন্দ, আদর করার জন্যে আদর।

এতক্ষন বিদিশা চোখ বুজে চুপচাপ আদর খাচ্ছিল আর ঘনঘন নিঃশ্বাস ফেলছিল। এবার ও চোখ খুলে তাকাল ওর প্রেয়সীর দিকে। তুলিকার গোল ফর্সা মুখটা টলটল করছে অনুভুতিতে আর ভালোলাগায়। দুজনের চোখে চোখে কি কথা হয়ে গেল। উঠে বসলো ওরা মশারীর ভেতরে মুখোমুখি। একে অপরের রাতপোশাক খুলে দিল। দুজনেই হাত ওপরে তুলে সহায়তা করলো অন্যজনের সাথে। দুজনে এবার বসে আছে অন্ধকার ঘরে বিছানার ওপর, গায়ে প্যান্টি ছাড়া আর কিছু নেই এই দুই মেয়ের। বিদিশার ছিপছিপে গড়ন, তুলিকার একটু ভারী। পেটের কাছে অল্প মেদ ঢেউ খেলে গিয়েছে দুটো পাতলা পাতলা থাকে। বুকটাও বিদিশার তুলনায় বেশ বড়, অন্তত দুটো কাপ সাইজ তো হবেই। ওজনের ফলে তুলিকার সেই দুধজোড়া যেন গাছের তুলনায় বড় দুটো ফলের মত পেকে ঝুলে পড়েছে। বেশ কিছুটা গোলাকার এলাকা জুড়ে বিছিয়ে পড়েছে তার এক একটা গোলাপি বৃন্তবলয়। তার মধ্যে ফুটে উঠেছে বেশ শক্ত এবং ফুলে ওঠা দুটি বৃন্তমূল। বিদিশা আর তুলিকা ছেলেবেলায় স্নান করেছে একসাথে, কিন্তু তখনের শরীরে আর এখনের শরীরে অনেক তফাত। তখন তারা তাদের শিশুদেহ নিয়ে বাচ্চাদের মতো খেলা করেছে, জল ছিটিয়েছে… কিন্তু এখনের খেলা যেন অনেক অন্যরকম। এখন শরীরে আনাচে কানাচে লুকিয়ে রয়েছে কত চোরাগলি, কত আবিষ্কার!

এভাবে বসে বসেই ওরা আবার বাহুবন্ধনে জড়িয়ে ফেললো একে অপরকে। বিদিশার চুলের বেষ্টনী আলগা করে খুলে ফেলল তুলিকা। বিদিশার খুব ভালো লাগছে। শুভ্র কোনদিন তাকে ব্যথা না দিয়ে, দু একটা চুল না ছিঁড়ে, এই সামান্য কাজটা সুসম্পন্ন করতে সক্ষম হয়নি।
হাসি পায় ওর, হঠাৎ করে ওর মনে হয় মেয়েরা কেনই বা যায় ছেলেদের কাছে, মেয়েরাই তো মেয়েদের সবচেয়ে ভালো বোঝে! হাঁটু মুড়ে বাবু হয়ে বসার ফলে, ওরা বেশী জায়গা পাচ্ছিল না এগিয়ে আসবার, হাঁটুতে হাঁটু ঠেকে যাচ্ছিল। তাই মাথাটা এগিয়ে এনে তুলিকার বুকগুলো হাতে তুলে ধরেই মুখ লাগিয়ে দুধ খাওয়ার ভান করলো বিদিশা। তুলিকাও ওর কষ্ট হচ্ছে দেখে, কোমরের দুই পাশে হাত দিয়ে ওকে ধরে টেনে আনল নিজের কোলের কাছে, বিদিশা ওর প্রিয়সখীর শরীরের ভাষা বুঝতে পেরে দুই পা দুদিকে দিয়ে কোমর জড়িয়ে ধরে কোলে উঠে বসে তুলিকার। তুলিকাও সাথে সাথে নিজের পা দুটো ছড়িয়ে দেয় বিদিশার কোমরের দুধার দিয়ে। প্যান্টিগুলো এবার লেগে যাচ্ছে গায়ে গায়ে। দুটোই ভিজে সপসপে।

মুখ নামিয়ে দুধ খাচ্ছে বিদিশা, দুজনে পা দিয়ে জড়িয়ে ধরেছে দুজনকে মুখোমুখি বসে, দুটো যোনিদেশ ঠেকে রয়েছে একটা আরেকটার গায়ে, দুটোই আগুনের ভাঁটা। এবার বিদিশা মুখ তুলে তুলিকার কপালে একটা চুমু খেল। তুলিকাও বিদিশার দুই চোখের পাতায় দুটো চুমু দিল। তার পর মুখ নামিয়ে দিল বিদিশার দুদুতে। দিশার দুদু গুলো এত মিষ্টি… ভাবতে ভাবতে চুকচুক করে চুষতে থাকে তুলিকা। ওর আদরের দিশা, কত ছোটবেলার থেকে ওরা বন্ধু, আজ একটা বিপদে পড়েছে সে, তুলিকার মায়া হয়। তার পাশে থেকে তাকে সাহায্য করবে সে, সঙ্কল্প করে তুলি মনে মনে। একেকটা বুক হাতে করে তুলে নিয়ে পরম যত্নে, অপার স্নেহে চেটে দিচ্ছে তুলি, তারপর বিদিশার একেকটা বোঁটা মুখ পুরে আসতে আসতে চুষছে। ঠোঁটের মধ্যে চেপে ধরে জিভ দিয়ে হালকা হালকা আঁচড় বুলিয়ে সুখের বৃষ্টিতে ভিজিয়ে দিচ্ছে সে তার দিশাকে। বিদিশাও নিজের স্তনের ওপর দুই হাতে চেপে ধরে আছে তুলির মাথাটা। সব দুধ খেয়ে নেবে মেয়েটা, ইশ! কিন্তু খুব ভালো লাগছে বিদিশার, কি আলতো, কি নরম। এত কোমল ভাবে কেউ কখনো তার শরীরটাকে স্পর্শ করেনি, একমাত্র ছেলেবেলায় মা ছাড়া। এত অনুভুতির আতিশয্যে চোখে জল আসে বিদিশার। তুলিকাও যেন টের পেয়ে মুখ তোলে, দুই হাতে বিদিশার কাতর মুখটা ভরে নিয়ে, ওর চোখের দিকে চোখ রেখে তাকায়। অল্প আলোয় দুজনে দেখতে পায় দুজনের চোখের সমস্ত গল্প, সমস্ত কথা…

ঠোঁট ঠোঁট মিশে যায় আবার, দুই জোড়া পা শক্ত হয় সুদৃঢ় বেষ্টনীতে। নিজেরাও জানে না কখন তালে তালে কোমর দুলতে থাকে, প্যান্টির ওই গরম জায়গাটা ঘষা খেতে থাকে সেই ছন্দে। দু জোড়া হাত যেন দুটো লতাগুল্মের মত লাবণ্য আর কোমলতা নিয়ে পেঁচিয়ে ফেলেছে একটা আরেকটাকে। চুমুতে বাঁধা পড়েছে দুই কন্যার অধরযুগল, কোমর দুলছে তালে তালে, ঘষা খাচ্ছে প্যান্টি আবৃত আতপ্ত এক জোড়া যোনি। ঘর্ষণের ফলে উৎপন্ন হচ্ছে শক্তি, আগুনের ফুল্কি উড়ে যাচ্ছে ওই সমলিঙ্গের মিলনকেন্দ্র থেকে। কিছুক্ষন পড়ে ওরা পরিপূর্ণ ভাবে মেতে উঠল এই অদ্ভুত রতিখেলায়, প্যান্টিও নেমে এলো এই দুই রমণীর অঙ্গ থেকে বিছানার ওপর।

এক পাশে দলা হয়ে পড়ে রইল দুটি ভিজে প্যান্টি। তারাও যেন একে অপরের গায়ে লেগে থাকা কত গোপন কথা চালাচালি করে নিচ্ছে এই সুযোগে।

এবার দুজনে মুখোমুখি বসে আরো দ্বিগুণ বেগে দুলতে আরম্ভ করলো, ফলে উন্মুক্ত যোনিতে যোনিতে ঘর্ষণ হয়ে আরো মধুর হলো সুখের সমাবেশ। তুলিকার লোম কাঁচি দিয়ে ছাঁটা বোধয়, তাই বিদিশার মত জংলা নয়। আর তুলিকার যোনি অধরের ফাঁক দিয়ে ওর অদ্ভুতরকমের বড় ও ফুলে থাকা ভগাঙ্কুর মুখ বের করে রয়েছে সবসময়। এখন দিশার যোনিকেশ ও অধরে ঘষা লেগে লেগে সেটাতে বিদ্যুৎ বয়ে যেতে লাগলো… আরো ফুলে উঠল সেটা।

তুলিকার এই বড় কিসমিসটা বিদিশা অনুভব করতে পারে তার যৌনাঙ্গের চেরার মধ্যে। অবাক হয়ে সে হাত নামিয়ে দু আঙুল দিয়ে টিপে ধরে দেখতে চায় ও যা ভাবছে জিনিসটা আসলে তাই কিনা। ধরবার সাথে সাথে কোঁকিয়ে ওঠে তুলিকা। বেচারির দোষ নেই। বিদিশার দুই আঙুলের ফাঁকে ওর ওই অত বড় সুখের দানাটা শিউরে উঠল তীব্র সুখের আঘাতে। দিশা বুঝতে পেরে, আঙুলের মাথা দিয়ে খেলতে থাকে ওটা নিয়ে।

ও জানে ওটা দিয়ে ঠিক কি করলে কি হবে… ওরও যে আছে ওই খেলনা বোতামটা! তুলিকাও এবার বিদিশাকে অনুসরণ করে ওর যোনিফাটলের মধ্যে আঙুল চালিয়ে ওর সুখের বোতামটা খুঁজে বের করার চেষ্টা করলো। চেরায় তুলির নরম ফোলা ফোলা আঙুলগুলো যত ঘোরাফেরা করতে থাকে বিদিশার যোনিতে ততই জলের ফোয়ারা বয়ে যায়।

“আআহহহহ…”, গভীর শীৎকারে বিদিশা জানিয়ে দেয় তুলিকার সন্ধান সফল হয়েছে।
দুই যুবতী একে অপরের যোনির ভেতরকার সব থেকে কাতর বিন্দুটি নিয়ে খেলা করতে থাকে, তারা মুখোমুখি বসা, মশারী ঘিরে রেখেছে তাদের সব দুষ্টুমি।
কিছুক্ষন বাদে হাঁপাতে থাকে দুজনেই, তারা হস্তমৈথুনের শিখরে উঠে গিয়েছে। একা একা তো দুজনেই করেছে এর আগে, কিন্তু একজন আরেকজনেরটা করে দেওয়ার মধ্যে যে উত্তেজনা অনেক বেশী, ভালবাসার অনেক প্রাবল্য।

আর থাকতে না পেরে পাশাপাশি শুয়ে পড়ে ওরা। দুই উলঙ্গ মেয়ে অন্ধকারে বিছানায়, পাশাপাশি। হাত চলতে থাকে দিশার। তুলিকা ঠোঁট চেপে রেখে সুখের মিষ্টি হাওয়ায় ভেসে যেতে থাকে। আনন্দের ঢেউ একের পর এক তার শরীরের গায়ে গায়ে ধাক্কা খেয়ে ভাঙতে থাকে। আর ধরে রাখা যাবে না, এইবার হয়ে যাবে…

উফফ কি অসহ্য সুখ, কি তীব্র তার আঘাত, শরীর কাঁপিয়ে তাকে নিস্তেজ করে দিয়ে কয়েকটা ঘনঘন ঝাঁকুনিতে যেন এক সুখের ঝড় বয়ে গেল দেহে।
সমস্ত রস বেরিয়ে গেল, তারই কিছু যেন তার যোনি ফাটল দিয়ে নেমে যাচ্ছে চটচটে হয়ে। সুখের আবেশে তলিয়ে গেলে চলবে না। যে তাকে এই সুখ দিয়েছে তার কাছে ঋণী হয়ে থাকবে না সে।

তুলিকা মুখ লাগায় বিদিশার দুধের মুকুলে আর হাত নামিয়ে দেয় ভিজে ও পিছল যোনির খাদে, মুহূর্তে খুঁজে নেয় জাদুবোতাম। বিদিশাও সেই রাত্রে মৈথুনে উঠল। তুলিকারই হাতে। দুটি কন্যা সুখের সমুদ্রে দুটি রঙিন মাছের মতো নির্বিকার ভাবে ভেসে গেল, যেখানে শান্তির ঘুম চোখ ছাপিয়ে নেমে আসে বিছানায় চাদরে বালিশে সম্পূর্ণ শরীরে, এক সর্বময়ী মায়াবিনীর মত। দুয়ারের ছিটকিনি চুপচাপ তাকিয়ে দেখল লজ্জায়। জানালার পর্দা শপথ করলো কাউকে কিছু জানাবে না। মশারী আগলে রইল দুটি বিবসনা নারীর আলিঙ্গনবদ্ধ ঘুমন্ত শরীর। শুধু দুটো মেয়েদের প্যান্টি, বিছানার এক কোনে পড়ে সারারাত ভেজা ভেজা কথা বলে গেল কানে কানে।

ক্লাবঘরে লালডাঙার ছেলেদের সাথে হওয়া কথাগুলো কেমন যেন কানে বাজছে খালি, আর নানা চিন্তার এলোমেলো জালে জড়িয়ে পড়ছে শুভ্র বারে বারে।
সে হেঁটে চলেছে দ্রুতগতিতে, যেন তার মাথার চিন্তার গতির সাথে তাল মেলাতে চাইছে।

কিন্তু এখন তার মাথা ঠাণ্ডা রাখার সময়… তার এখন অনেক কাজ বাকি, ঠাণ্ডা মাথায় সেগুলো সম্পন্ন করতে হবে। বড় বড় শ্বাস নিয়ে সে নিজেকে একটু শান্ত করে। হাঁটার গতি কিন্তু কমে না। কাজ গুলো সে মনে মনে সাজিয়ে নেয়।
মোবাইল কানে লাগিয়ে নম্বর টেপে সে বিদিশাদের বাড়ির।…

“কাকিমা দিশা আছে?”, চেষ্টাকৃত শান্ত গলায় প্রশ্ন করে শুভ্র।

“হ্যাঁ, এই ফিরল তুলিদের বাড়ি থেকে, কাল তো ওখানেই ছিল, এই নাও…”

“হ্যাঁ বল,” তুলিকার গলায় একটা কাঁপা কাঁপা ভাব শুভ্রর কানে ঠিকই ধরা পড়ে গেল।

শুভ্র ঠোঁট চেপে একটা বড় নিশ্বাস নিল, নিজেকে সামলে রাখতে হবে তার।

“আজ বিকেলে আমাদের বাড়ি আসছিস তো? মায়ের ভালো লাগবে তুই এলে।” গলাটা যথাসম্ভব সংযত রাখে শুভ্র।
কথা হয়ে যায় বিদিশার সাথে।

একবার মহুলের বাড়ি যেতে হবে এইবার। বাকি কাজটা সেরে ফেলতে হবে।

মাথায় স্পষ্ট ভাসছে লালডাঙার ছেলেদের চোখের চকচকে লোভ ও লালসার ছবি। কাজটা কি ঠিক করলো ও। ভাবতে থাকে শুভ্র। তার হাঁটার গতি বাড়ছে।…

আলিবাগ যেতে হবে, মহুলের বাসা ওইখানেই। একটা অটো নিয়ে নেবে, তার পর বাকি পথ সে হেঁটেই যাবে। রাস্তা চেনা আছে ওর। একবারই গিয়েছিল। মাথায় গেঁথে গিয়েছে।

“কোয়ি টেনশন নেহি বস, সব হো জায়েগা…”, বিশ্রী হাসি হেসে বলেছিল পান মশলা খেকো লালজামা।

বাকিরাও খ্যাঁকশেয়ালের মত দাঁত বের করে হেসেছিল খুব। ওর প্ল্যান মাফিক কাজ করে দেবে ওরা।
আজ সন্ধ্যেবেলা যখন শুভ্রর কথামত বিদিশা আসবে ওদের বাড়িতে, তখন ওরা রিক্সা থামাবে, মাঠের কোণটায়। জোর করেই।

তারপর ওকে ক্লাবঘরে নিয়ে যাওয়া হবে।
ব্যাস তার পর ছিটকিনির পেছনে বিদিশার শরীরের সমস্ত কোনা খামচি খুঁচিয়ে খুঁচিয়ে দেখবে ওরা। ওদের নোংরা হাত পা দাঁত জিভ অঙ্গ প্রত্যঙ্গ দিয়ে ওরা সবাই মিলে পরখ করে দেখবে সোহাগী বিদিশাকে। বিদিশার ওই নিটোল দুটো বুক, যেগুলো একবার দেখার জন্যে পাগল হয়ে যায় পাড়ার কত কত জোয়ান ছেলে ছোকরা, সেই বুকে থুতু দিয়ে মাখামাখি করবে ওই নোংরা ছেলেগুলো। ওদের পান মশলা চেবানো ছোপ ছোপ দাঁত দিয়ে, ওদের মোটা মোটা জিভ দিয়ে পরখ করে দেখবে বিদিশার নগ্ন শরীরের সমস্ত খুঁটিনাটি। পশুর মত ছিঁড়ে খাবে ওরা। খাক না ! এত সখ যখন ছিল বেশ্যা মেয়েছেলের, আর সে কথা তার কাছে না বলে যখন বেহায়া শরীরটা নিয়ে গিয়েছিল ওর বাবা শান্তনুর কাছে সোহাগ খুঁজতে… তখন ওর সেইটাই হবে সৎগতি।

চোয়াল শক্ত হয়ে যায় শুভ্রর। মনে পড়ে যায় সেদিনকার সেই জঘন্য মিলন দৃশ্য… তার কামোন্মত্ত পিতা আর তার নির্লজ্জ প্রেমিকা বিদিশার সেই কুৎসিত রমণক্রিয়া।

কি উন্মত্ত শীৎকার।…
দুই জঙ্ঘার মিলনস্থলে শান্তনুর মুখ, কি প্রচণ্ড গতিতে নড়ছে চড়ছে। পিতা মুখ দিয়ে সঙ্গম করছেন প্রেয়সীর সাথে। ঠিক যেই ভাবে ও একদিন দেখেছিল তাকে মডেল মহুলের সাথে। ঠিক সেই ভাবে শরীরের আনন্দে ভাসিয়ে দিচ্ছেন তিনি শুভ্রর প্রেমিকা বিদিশাকে। চোখের সামনে তাই দেখছে শুভ্র।

অন্ধকার করিডোরের অভিযান পেরিয়ে অবশেষে সে দাঁড়িয়েছে বাবা মায়ের শোবার ঘরের দরজা থেকে একটু পাশে, ঘাড় বাঁকিয়ে সন্তর্পণে দেখছে সে ঘরের ভেতরে… জান্তব যৌন চাহিদা মিটিয়ে নিচ্ছে তার পিতার লেহনে, তারই পিতামাতার বিছানায় শায়িতা কামুকি বিদিশা।

সম্পূর্ণ বিবস্ত্রা সে। পা ঝুলিয়ে দিয়েছে বিছানার ধার থেকে। বুক বেঁকে বেঁকে উঠছে চাটার প্রভাবে। দুধের বোঁটাগুলো সুচাগ্রের মতো তীক্ষ্ণ হয়ে গিয়েছে। নিচের ঠোঁট কামড়ে ধরেছে সে। পেট বেঁকেছে মেদহীন সৌন্দর্যে। হালকা বাদামি পা নেমে গিয়েছে তারও পড়ে। মাঝখানে যেই জায়গাটার দিকে শুধু তাকানো যাচ্ছে না, সেটা হলো ঠিক যেখানে বিদিশার এলোমেলো বিশ্রী লোমের রাশি ভিজে গিয়ে আর শান্তনুর অশান্ততায় বিপর্যস্ত হয়ে রয়েছে। আর ঠিক সেইখানে তার পিতা শান্তনু চ্যাটার্জির উসকো খুসকো চুলে ভরা বিশাল মাথাটা ভোজনরত একটা ক্ষুধার্ত পশুর মাথার মত চলাফেরা করছে।

রাগে শরীর কাঁপতে থাকে শুভ্রর। মাথার মধ্যে আগুন জ্বলে ওঠে আর সেই আগুনের হলকা দাবানল হয়ে যেন জ্বালিয়ে দেয় সমস্ত দেহমন। দুটো বিশ্বাসঘাতককে সে একই সাথে দেখছে চোখের সামনে, কি বিশ্রী কামের উৎসবে মেতে উঠেছে তারা দুই আদিম গুহামানব মানবী যেন!

তার ভাবতে লজ্জা হচ্ছে যে এই বিদিশাকে সে কোনদিন ভালবেসেছিল আর শান্তনুকে সে কোনদিন বাবা বলে ডেকেছিল। তার সমস্ত সহ্য ক্ষমতার পরীক্ষা নিতে যেন সমান তালে চলেছে বিদিশার পাশবিক ও জঘন্য শীৎকার। কি বিশ্রী সেই আওয়াজের ঝঙ্কার, যেন একটা কূলটা বেশ্যা সারা গায়ে তেল মেখে ন্যাংটো হয়ে ভুতের নেত্য করছে, আর মুখ দিয়ে উগরে দিচ্ছে এইসমস্ত রুচিহীন বর্বর আওয়াজ। কই তার কাছে তো এমন ভাবে নিজেকে উন্মোচিত করেনি বিদিশা, তার কাছে তো এইভাবে আত্মসমর্পণ করেনি সে…

চিন্তাগুলো কেমন হিংসা আর ঘৃণার যাঁতাকলে পড়ে ছটফট করতে থাকে শুভ্রর। কিন্তু বেশিক্ষন সে চিন্তা করতে পারেনা কারন পরমুহূর্তেই সে যা দেখল তা দেখে সমস্ত বুদ্ধিবৃত্ত থমকে গেল তার, পা দুটো অসাড় হয়ে গেল। না পারছে চলতে না পারছে সহ্য করতে। তার পিতা লাফিয়ে উঠে বিদিশার ন্যাংটো শরীরের উপর গিয়ে পড়লেন। তার উত্তেজিত জাগ্রত উপস্থ এক কোপে গেড়ে দিলেন ওর কচি দুটো প্রসারিত নগ্ন পায়ের মাঝখানে। নিজের চোখে নিজের ভাবি স্ত্রী কে কৌমার্য হারাতে দেখছে শুভ্র নিজের জন্মদাতার কাছে।

সে যা পারেনি এতদিন, যেই নিষিদ্ধ ফলটি পেড়ে খাবার সাহস হয়নি তার এতদিন বা হয়তো হয়নি সুযোগও সে ফলটাই দাঁত জিভ দিয়ে ছিবড়ে করে দিচ্ছে তার পিতা কোমরের একেকটা উন্মত্ত আঘাতে।
[+] 4 users Like জীবন পিয়াসি's post
Like Reply
#14
bhal choleche, chaliye jan
[+] 1 user Likes pratyushsaha's post
Like Reply
#15
আরেকটি প্রেমের গল্প (পঞ্চম পর্ব)

দাঁতে দাঁত চেপে সে পাথরের মূর্তির মতো স্থির হয়ে দেখতে থাকে এই অসামাজিক অবৈধ যৌনসঙ্গম। বিদিশার গলার স্বরটা তার কোন নরকের আর্তনাদ বলে মনে হচ্ছে তখন। এত রাগ হচ্ছে তার বিদিশার ওপর, এত প্রতিহিংসা ছাপিয়ে যাচ্ছে মন, যে পিতার সঙ্গমের প্রতাপ বেড়ে গেলে সে যেন মনে মনে খুশিই হলো।

তার তখন মন চাইছে বিদিশা আরো ব্যথা পাক। যোনি তার ফেটে গিয়ে চৌচির হয়ে যাক পিতার জান্তব অবগাহনের প্রচণ্ড ঘাতে প্রতিঘাতে। এত যদি মেয়ের শখ ছিল তো তাকে বললেই তো পারত সে! শুভ্র আর ভাবতে পারেনা, বিদিশাকে তখন তার একটা ভাদ্র মাসের পালে ওঠা কুকুরি ছাড়া আর কিচ্ছু মনে হয়না, সে ভাবে শুধু সে যদি পারত তবে এই মুহূর্তেই কামপিপাসু বিদিশার শরীরের সমস্ত চুলকুনি ঘুচিয়ে দিত।

শুভ্রর তখন হিতাহিত জ্ঞান লোপ পেয়েছে। এমন সময় পিতার অশ্রাব্য ভাষা কানে এসে লাগে তার।

“তোমার মত মেয়ে কি করে এত দিন আচোদা আছ গো?”… আরো কি যেন, কিন্তু কিছুটা মিলিয়ে গেল, ফ্যানের শব্দে।

“কাকু… উহহ… “ বিদিশার কথার কিয়দংশ ভেসে এলো।

শুভ্রর মাথায় তখন উন্মাদনার ঘুর্ণিঝড় বইছে। একদিকে পিতার দানবিক স্বেচ্ছাচার, আরেকদিকে বিশ্বাসঘাতিকা প্রেমিকার অবৈধ শারীরিক সংশ্রব, আর সবকিছু ছাপিয়ে নিজের মনের ভেতর ভেঙেচুরে দেওয়া এক অদ্ভুত ব্যর্থতা। তার ইচ্ছা করছে রান্নাঘর থেকে হাত দাটা নিয়ে এসে দুটোকেই শেষ করে দেয় এক এক কোপে। …

যৌন সঙ্গমের এত জঘন্য রূপ যেন সে আর কোথাও কখনো দেখবে না। কি অশ্লীল আর নারকীয় সে দৃশ্য।

বিদিশার ফোলা ফোলা দুধে দলাই মালাই করছে কে না তার নিজের বাবা, আর তার ফুলের মত শরীরের মধ্যে নিজের ওই নোংরা সাত ইঞ্চির কালো বিশ্রী মাংসের টুকরোটা গাদিয়ে গাদিয়ে দিচ্ছে। ছিঃ! নানান দিক থেকে নানা অনুভূতি এসে যেন তার মাথাটা ঘুরিয়ে দিতে লাগলো, একবার মনে হলো বিদিশার আর কি দোষ তার বাবাই তো তাকে হিংস্র পশুর মত ;., করছেন।

পরক্ষনেই বিদিশার ঘরঘরে গলার স্বরে মরণমুখি কামের ছটফটানি শুনে মনে হচ্ছে বেশ্যা এই মেয়েই সব নষ্টের গোড়া। তার মধ্যে যেন শুভ্র সেইদিনকার মহুলকে দেখতে পাচ্ছে। মহুল আর বিদিশার চেহারা দুটি যেন তার বাবার নগ্ন নিষ্পেষণকারী শরীরের তলায় মিলেমিশে যাচ্ছে। তার উলঙ্গ বাবাকে শুভ্রর এখন একটা কিলবিল করতে থাকা শুঁয়োপোকা মনে হয়, আর বিদিশাকে একটা সুন্দরি ডাইনি।

ঘোলা হতে থাকা দৃষ্টিতে সবকিছু যেন একটা কাদামাখা জলছবির মত গুলিয়ে যেতে থাকে। যন্ত্রণায় ফেটে যাবে যেন মস্তিষ্কের শিরাগুলো। হেরে গিয়েছে সে, বিশ্বাসে, ভালবাসায়, প্রেমিকের পদে… অনুভূতি আর চেতনার রঙ বদলে যেতে থাকে রোদ পোহানো গিরগিটির মত, ব্যর্থতা থেকে আসে হিংসা, হিংসার থেকে ঘৃণা আর ঘৃণার থেকে প্রতিহিংসা ও প্রতিশোধ… মাথার মধ্যে ঝিন ঝিন করতে থাকে সেই চূড়ান্ত প্রতিহিংসার বীজমন্ত্র।

“দাদাবাবু”, আসতে করে কে ডাক দেয় কানের পাশে।

আলতো একটা হাত এসে লাগে কনুইয়ের ওপর।
মাথায় বাজ পরার মত চমকে ওঠে শুভ্র। হতচকিত দৃষ্টি ফেরায় পাশে।

“আর না, দাদাবাবু, চলো…”, হারান কাতর কণ্ঠে যথাসম্ভব অনুচ্চস্বরে আর্জি রাখে মনিবপুত্রের কাছে। তার মনে ভয় ঘরের ভেতরে না তাদের কথোপকথন শোনা যায়…

শুভ্র যেন ঘুমের মধ্যে হেঁটে এসে দাঁড়িয়েছে। মুখ একেবারে বিবর্ণ। হাত ঠাণ্ডা হয়ে গিয়েছে। হারান বুঝতে পারে দাদাবাবু তার প্রকৃতস্থ নন। আস্তে আস্তে ধরে নিয়ে যাবার ব্যবস্থা করতে হবে তাকে…

অটো এসে থেমেছে আলিবাগের চৌমাথায়। ভাড়া মিটিয়ে, খুচরো পয়সা না গুণেই পকেটস্থ করে এগিয়ে যায় শুভ্র। মাথার চিন্তাগুলোকে শান্ত করতে হবে। একেকটা জটকে খুলতে হবে কষ্ট করে।

এভাবে উদভ্রান্ত হয়ে সে কাজ হাসিল করতে পারবে না। অন্তত মহুলের কাছে তো নয়ই।

যত সে এগিয়ে চলেছে মহুলের বাড়ির দিকে ততই যেন বুকের মধ্যে একটা চোরা রক্তের স্রোত ধিকিধিকি করে বয়ে যেতে থাকে। মহুলের প্রতি যে জমানো ঘৃণা আর বিকৃত যৌনতা সে পোষণ করে তার থেকে নিজেকে তো আর চাইলেই আড়াল করতে পারবে না সে.. তখন বেলা বারোটা মত হবে।

দরজা মহুল নিজেই খুলে দিল। সে একাই থাকে। পড়নে হলুদ একটা তাঁতের শাড়ি, পাতলা সুতির সাদা ব্লাউজ। চুল অবিন্যস্ত পড়ে ঘাড় বেয়ে বুকের ওপরে কিম্বা পিঠে, এমন ভাবে ভিজে রয়েছে যে স্পষ্ট বোঝা যায় সে সদ্য স্নান করেছে। মুখে একটা উজ্জ্বল ভাব, চোখ দুটি সায়রের মত কিন্তু শান্ত। মহুলের এত লম্বা নিকষ কালো চুল, আগে তো কখনো লক্ষ্য করেনি সে! অবাক লাগে শুভ্রর, আজ কেমন আলাদা লাগছে মহুলকে। তার সেই আগের মতই ভরাট শরীরি আবেদন যথাস্থানেই রয়েছে কিন্তু ওপর থেকে যেন মুড়ি দিয়ে রয়েছে সে একটা স্নিগ্ধতার শীতল চাদর। এভাবে কখনো কাছ থেকে দেখেনি সে মহুলকে। তাদের দূরত্ব এখন এক হাত মত হবে।

“তুমি বাইরেই দাঁড়িয়ে থাকবে না ভেতরে আসবে?’

মহুলের কোথায় শুভ্র লজ্জা পেয়ে যায়, এতক্ষন হাঁ করে সে চেয়েছিল মহুলের মুখের দিকে।
চোখ নামিয়ে সে উদ্যোগী হয় ঘরে ঢুকতে।

“আমি শুনেছি সব, কাগজে দিয়েছে আজকে।”, ঘরের ভেতরে চলতে চলতেই বলে মহুল।

কোমরের কাছে শাড়ির ভাঁজ, কোমরের ঢেউ, চলার দুলুনি, সব দেখতে পায় শুভ্র। সে আসছে পেছন পেছন। সত্যিই এই নারীর মধ্যে কিছু আছে। এর চলন বলন চাহনি সবকিছুই যেন পুরুষকে আকর্ষণ করবার জন্যেই তৈরি হয়েছে।

শুভ্র দেখল ওরা বসার ঘরে এসে ঢুকেছে।

একটা ছোট্ট সোফা রাখা, সামনে একটা টেবিল, তার ওপরে একটা অ্যাশ-ট্রে। এধারে ওধারে আরো দুটো গোল চেয়ার। দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়ানো একটা টিভি টেবিল, তার ওপরে একটা মাঝারি সাইজের টিভি। একটা কোনে একটা ছোট্ট গোল টুলের ওপরে রয়েছে একটা সরু ছিপছিপে পেতলের ফুলদানি। তাতে রজনীগন্ধার স্টিক, পাশে ধুপ-কাঠি। ধুপ আর রজনীগন্ধার গন্ধে ঘর ভরে গিয়েছে। সামনে সদ্যস্নাতা মহুল। শুভ্র এরকম একটা পরিবেশ আসাই করেনি।

এর আগে সে কোনদিন এই বাড়িতে ঢোকেনি। মহুলকে ফলো করে করে একদিন এসেছিল কৌতূহলী হয়ে শুধু এইটুকু জানতে যে সে থাকে কোথায়। ভেতরে ঢোকার কোন প্রশ্নই আসেনা। কিন্তু মনে মধ্যে মহুলের ডেরার যেই ছবিটা এঁকেছিল সে তার সাথে এই সত্যিকারের ছবিটির যেন কোন তুলনাই চলে না।

“বোসো”, সোফা দেখিয়ে দিয়ে বলল মহুল।

কলের পুতুলের মত বসে পড়ল শুভ্রও।

মুখ তুলে মাথা ঘুরিয়ে এবারে আরেকটু ভালো করে সে চারদিক নিরীক্ষণ করতেই চোখে পড়ল দেওয়ালে ঝোলানো বেশ কয়েকটা সুন্দর সন্দর পেণ্টিং। অভিনব সব পোজে এক রমণীই রয়েছেনে বেশিরভাগ ছবিতে। কিছু ছবি খুব স্পষ্ট কিছু ছবি হয়তো বা একটু অ্যাবস্ট্র্যাক্ট। বুঝতে অসুবিধে হয়না যে এগুলো সবই শান্তনুর ছবি। বাবার ছবির ধারা ছেলে চেনে। সেই স্টাইল, সেই রঙের বিন্যাস।

“কি দেখছ?”, জিজ্ঞেস করে মহুল, সে বসেছে একটা গোল চেয়ার টেনে শুভ্রর ঠিক মুখোমুখি নয় তবে সম্মুখেই একটু সরে।

“হুম্ম… এগুলো…”, ছবির দিকে আঙুল তুলে ইতস্তত করে শুভ্র।

“হ্যাঁ তোমার বাবার। ওই যে, হাসছেন তিনি”, হেসে উঠে নির্দেশ করে মহুল একটি কোনে।
রজনীগন্ধার স্টিকের আড়ালেই ছিল, প্রথমে চোখে পড়েনি শুভ্রর।

তার বাবার একটা ছবি, হাসিমুখে চেয়ে আছেন। কি অপার্থিব সেই হাসি, কি শিশুসুলভ সুন্দর।

“বাবার ছবি, মানে… তুম- আপনি…”, শুভ্র ঘাড় ঘুরিয়ে দেখছে তার বাবাকে, বেশ অবাক সে।

“আমাকে তুমি বলতে পারো তুমি শুভ্র, তোমার বাবা বলতেন বন্ধুত্তে্বর বয়েস হয়না।”, উঠে গেল মহুল, তার ভারী নিতম্বে দোল দিল তার চলার তালে, “ভালোবাসা, সৌন্দর্যের আরাধনা, সম্পর্কের গভীরতা কিম্বা তার আলাদা আলাদা স্তরগুলো খুব অদ্ভুত, এগুলো বোঝা খুব শক্ত কিন্তু খুব সহজেই এগুলো সবার হৃদয়েই ঢুকে যায়…”, হেসে ফিরে তাকায় রমণী, ভারী বুকের উপর আঁচল থাকতে চায় না তার।

ভিজে চুল থেকে জল পড়ে পড়ে, সাদা ব্লাউজ স্বচ্ছ করে দিয়েছে পিঠের দিকে, স্পষ্ট দেখা যাচ্ছে সাদা অন্তর্বাসের রেখা।

“আমার নয় তোমার বাবার কথা সব… শান্তনুদার থেকেই তো শেখা জীবনবোধ।” ছবিটার পাশে এসে থামল মহুল।
চোখে অপার ভালবাসা। সে চেয়ে রয়েছে হাসিমুখটার দিকে, শান্তনু হাসছে। মহুলও হাসছে।

শুভ্র মিনিটখানেক চুপ করে বসে থাকে, হতবাকের মত। তার সমস্ত হিসেব যেন কেমন গুলিয়ে যেতে লাগে। এই মায়াবী মহিলার ছলনায় সে নিজেকে হারাবে না, মনে মনে নিজেকে শক্ত করতে চায় শুভ্র। সে উঠে যায় সোফার থেকে। মহুলের পাশে এসে দাঁড়িয়েছে সে এখন।

বাবার ছবির দিকে তাকিয়ে মনের জমাট বাঁধা ঘৃণার পুনর্মন্থন করতে চাইল সে। মনে করতে চাইল, বাবাকে আর মহুলকে… সেখানে, সেই দৃশ্যে সব ছাপিয়ে ফুটে উঠল মহুলের রূপ। স্নিগ্ধ, শান্ত, প্রেমে নিমজ্জিতা, সম্পূর্ণ বিবসনা… না সে তো নোংরা, কুৎসিত, খল দুশ্চরিত্রা। কিন্তু কই, অবশ হয়ে এল মনের টানটান উত্ত্বেজনা, শিথিল হয়ে পড়ল মস্তিষ্ক নামক যন্ত্রটি। দুটো কাঁধে অনুভব করলো মহুলের স্পর্শ।

দু হাত দিয়ে তার দিকে ঘোরালো সে শুভ্রকে। কপালে হাত রেখে যেন পরখ করলো তার মাথার ভেতরের উত্তাপ।

“খুব কষ্ট পেয়েছিস না রে? কিচ্ছু না বুঝে ছেলেমানুষের মতন?”, মহুলের এই হঠাৎ করে তুই সম্ভাষণ, এই আশ্রয়দায়িনীর মত পরশ, সবকিছু যেন শুভ্রর তিলে তিলে জমে ওঠা দুঃখ ছটফটানি, আর অবশেষে বিদিশা আর পিতাকে একসঙ্গে দেখে তার মনের চূড়ান্ত উন্মাদনা ও অন্তর্দ্বন্দ্বকে একটা শান্তির হদিস দেখাচ্ছিল।

“আমি আর পারছিনা।” মাথা নিচু, মুখ রাঙা হয়ে গিয়েছে শুভ্রর। ওর কাঁধে রাখা তখনও মহুলের দুই হাত। মসৃণ শ্যামবর্ণ, একটা একটা চুড়ি পরানো দুটি হাতে।

“তোকে কে বলেছে পারতে? ভালবাসার মানে বুঝিস তুই? যে ভালবাসতে চাইলি? ঘৃণা আর ভালবাসার মধ্যে কতটুকু পার্থক্য আছে তা জানিস তুই? যে ঘৃণা করতে চাইলি?” কথার মধ্যে একটা মিষ্টি সুর শুনতে পেল শুভ্র।

“আমি কিছু বুঝিনা, মহুল, তুমি শুধু আমায় এইটুকু বলো, কেন তোমরা আমার মাকে ঠকালে? কেন বাবা আমাকে ঠকাল? আর সে? সে কেন আমার সাথে এই চূড়ান্ত বিশ্বাসঘাতকতা করল? তাও আবার আমারই বাবার সাথে? তোমাতে আর ওতে কোন তফাত রইল না যে…” শুভ্র প্রলাপ বকার মত বলে যাচ্ছে, চোখে তার ছলছল করছে এতদিনের বাঁধ দিয়ে রাখা জল। এই যেন বাঁধ ভেঙে যাবে যেকোনো মুহূর্তে।

মহুল এবার শুভ্রর নিচু করে রাখা মাথাটা তার বিশাল দুই বুকের মধ্যে টেনে নিল আলতো করে। হাত রাখল তার মাথার ওপর।

“কেউ আমরা কাউকে ঠকাতে পারিনা রে, নিজেকে ছাড়া কাউকে ঠকানো এই পৃথিবীতে সম্ভব নয়”, শুভ্রর মাথায় ঠোঁট গুজে দেয় মহুল।
“আমি, তোর বাবা… আমাদের কাছে শরীরের ভালবাসা আর মনের ভালবাসা এই দুটো জিনিস যতটা এক, আবার ততটাই আলাদা… শরীর দিয়ে ভালবেসে নারী পুরুষকে পরিপূর্ণ করে, সেই পরিপূর্ণতার খোঁজে তোর বাবাও এসেছিলেন আমার কাছে, আমিও গিয়েছিলাম তার কাছে, আবার আজ তুই ও এসেছিস সেই একই সন্ধানে… পুরুষের এই বহুমুখী সন্ধানে রমণীর প্রয়োজন আছে নানান ভাবে, এই সংসারে তাই কেউ হয় শান্ত সুন্দর মাতৃমূর্তিধারি শ্যামলীদেবী আর কেউ হয় মৌবনের মহুল।”

“আমি জানিনা মহুল, আমি জানতে চাইনা, তুমি শুধু আজ আমার সব জ্বালা যন্ত্রণা ভুলিয়ে দাও, আমাকে একটু শান্তি দাও মহুল, তোমার কাছে আমি যখন এসেই গিয়েছে আমাকেও দাও সেই অমৃতের সন্ধান”, শুভ্র নাক ডুবিয়ে দেয় ব্লাউজের গহনপথে, ভিজে গায়ে ফুলের সুবাস। সেই দূর থেকে দেখা, বহু জল্পিত কল্পিত বিপুল বক্ষে অবশেষে শুভ্র রেখেছে তার ক্লান্ত মুখের ভার।

“সে কথা, সেই গলার স্বর, কেষ্ট ঠাকুর তুমি এলে যদি এ্যাদ্দিন পরে এলে কেন?” নিজেকে ধনুকের মত পেছনে হেলিয়ে দিয়েছে মহুল, বুকের ওপর শুভ্রর সন্ধানী মুখ ঘোরাফেরা করছে, আর মহুল তার সমস্ত অনুভূতি দিয়ে তাই উপভোগ করছে। শাড়ির আঁচল খসে গিয়েছে দুজনের মাঝখান থেকে, মাটিতে লুটোচ্ছে তা। সাদা ব্লাউজের সুতো টানটান…

বিশাল দুই পর্বতের মাঝে শুভ্র যেন দিশেহারা। ব্লাউজ ফেটে বেরিয়ে আসার মত সম্ভার উঁচিয়ে নিজেকে হেলিয়ে দিয়েছে মহুল পেছন দিকে। শান্তনু হাসছেন ছবির থেকে। যেন ছেলেকে দিয়ে গেলেন অমৃতসুধার সন্ধান।…

“শুধু, ফুলের গন্ধ শুঁকবি, না মধুও খাবি রে? পাগল মৌমাছি!”, মহুলের সাজানো দাঁতের পাটিতে খেলে যাচ্ছে ঝকঝকে একটা নির্মল আনন্দের হাসি।

একটা হাতে সস্নেহে সে তার থেকে অন্তত ছ সাত বছরের ছোট এই ছেলেটির মাথায় বিলি কাটছে। ওর বিরাট দুটো ব্লাউজ আবৃত গ্লোবের মত বুকের ওপর সেই মাথাটা যেন অশান্ত হয়ে খুঁজে চলেছে আশ্রয়। টান টান স্বেত ব্লাউজের হেমধার থেকে জেগে উঠেছে দুটি অর্ধগোলক, তারা জায়গার অভাবে পরস্পরের গায়ে ঠাসাঠাসি করে তৈরি করে দিয়েছে এক গভীর বিভাজিকা।

শ্যামলা ত্বকের ওপর এক গাঢ় অন্ধকার খাদ। শুভ্র দেখছে, মুখ ঘসছে, নাক ডুবিয়ে দিচ্ছে, যেন বিভোর হয়ে উঠেছে। সাদা ব্লাউজ প্রায় স্বচ্ছ, ভেতরে সাদা অন্তর্বাস যে ধরে রাখতে পাড়ছে না মহুলের বক্ষের বিপুল ঐশ্বর্য তা শততই প্রকট। উঁচু উঁচু দুটো নিটোল স্তনার্ধ দেখতে যেমন সুগঠিত, পরশে তেমনই নরম। এ যেন এক দুই বিপরিতের মিলন সৌন্দর্য! নিরাভরণ হয়ে জেগে আছে আধোখানি উন্মুক্ততা আর স্বচ্ছ ব্লাউজের ভেতরে ব্রায়ের মধ্যে বাধাপ্রাপ্ত আধোখানি গোপনতা…

গায়ের রঙ আর নিখুঁত সৌষ্ঠব মিলিয়ে তার যেন ঠিক কুমোরটুলির মূর্তির মত বুকের গড়ন। সদ্য স্নানের ফলে হালকা আর্দ্রতা রয়েছে ত্বকে, যেন সদ্য লেপা পলি মাটি… শুভ্র এবার ব্লাউজের হুকে আঙুল রাখল। এ যেন তার স্বপ্নের দেবী। অবাক মস্তিস্কে সে দেখল, যাকে সে যারপরনাই ঘৃণা করে এসেছে এতদিন, তাকেই তার পুজো করতে ইচ্ছে করছে, মনে হচ্ছে সেই যেন তার এতদিনের আরাধিতা অধরা।

মনে হচ্ছে তার কাছেই যেন তার সব অশান্তির সমাধান, সব ক্লেশের সমাপ্তি। মহুল চোখ বুজে ফেলেছিল। অনুভূতি তার অন্যতম প্রিয় জিনিস, সুখকে অনুভব না করলে আবার সুখ কিসে? তাই নিজেকে পেছনে হেলিয়ে দিয়ে সে তার দুয়ারে আসা এই নবাগত প্রেমসন্ধানি কে ছেড়ে দিয়েছিল তার শরীরের মায়াবিতান। এবার সে চোখ খুললো।

“হুক গুলো খুলে দেব, শুভ্র?”, নরম ভেজামাটিতে কুয়াশার আওয়াজের মত আলতো তার গলার স্বর।

শুভ্র উত্তর দিল না, শুধু দুই হাতে একটা একটা করে খুলতে আরম্ভ করল ব্লাউজের হুক।
নিঃশ্বাস যেন ঘন হয়ে আসছে, মুহূর্ত যেন কাটছে এক অন্যরকম ছন্দে। মায়াময় হয়ে উঠেছে সমস্ত কিছু। শুভ্রর চোখে কিশোরের বিস্ময়। আর বুকের ভেতর ভক্ত প্রেমিকের উদ্বেলিত হৃদয়।

সবকটা হুক খুলে দিতে ব্লাউজের দুটো দিক দুপাশে ঝুলে পড়ল। সাদা ব্রায়ে জলের ছাপ, ভিজে গায়ে যেন তাড়াহুড়ো করে পরা। এবারে বিশাল স্তনদ্বয়ের আর বিশেষ কিছুই আবৃত নেই, তবুও যেন কতটাই বাকি রয়ে গেছে অগোচরে! একটা কাপের ওপর দিয়ে আবার অল্প মুখ বেরিয়ে গিয়েছে একটা কালচে খয়েরি বৃন্তবলয়ের…

শুভ্রর যেন নেশা লেগে যাচ্ছে, হাঁটু কাঁপছে, পা অবশ হয়ে পড়ছে। মহুল এখন সোজা হয়ে দাঁড়ানো, কিছুটা বেঁকেছে কোমর। দুহাত দিয়ে সে শুভ্রর বুকের ওপর খেলা করছে, শুভ্র শুধু দেখছে, ব্রা দিয়ে প্রায় না ঢাকা মহুলের তরমুজের মতো নধর ভরাট দুটো বুক। শুভ্রর মনে হল এই বুঝি নারীত্বের পরিপূর্ণতা, এই বুঝি উর্বরতার প্রতিচ্ছবি।

“বাবা তোমার বুকের ছবি আঁকেনি কখনো?” একদৃষ্টে তাকিয়ে থেকে জিজ্ঞেস করে শুভ্র। তার প্যান্টের মধ্যে ধীরে ধীরে যেন কিরকম একটা বদ্ধ ভাব টের পাচ্ছে সে। শরীরে রক্তের সঞ্চালন বাড়ছে, বৃদ্ধি পাচ্ছে উপস্থ।

“হ্যাঁ এঁকেছেন তো! কতবার এঁকেছেন… কিন্তু তুই তোর মত করে আঁক আমায়… সেসব ছবি আর এসব ছবি হবে একেবারে আলাদা… প্রেমিকের চোখেই তো প্রেম নতুনত্ত পায়, নইলে আর প্রেম চিরনবীন কি করে থাকে?”, মহুলের চোখে চকচক করে উঠল কি যেন এক অদ্ভুত হাতছানি, শুভ্র সেই ডাকে সাড়া না দিয়ে পারবে না।

“আমি দেখব, ওদের…” বলে শুভ্র একটা হাত রাখে মহুলের ডান দিকের স্তনের ওপর। হাত পিছলে যাওয়ার উপক্রম এমনি মসৃণ ত্বক তার। আঙুল চলে গেল স্তনবিভাজনে।

শুভ্রও বাঁধা দিল না, বরঞ্চ আরেকটু প্রশারিত করে তার তর্জনীটি ঠেলে ঢুকিয়ে দিল সেই চাপা খাঁজের মধ্যে। আর অমনি তার আঙুলটিকে গিলে নিল দুপাশ থেকে ফুলে ফেপে ঠেসে থাকা মহুলের দুধের নরম উষ্ণতা। যেন গদির ফাঁকে আঙুল ভরে দিয়েছে সে। সেই ফাঁক বরাবর আঙুলটাকে ওঠানামা করাতে থাকে শুভ্র।

টের পায় আঙুলে লাগে মহুলের বুকের ভাঁজে জমে থাকা অল্প অল্প ঘাম। মহুল এবার দুই হাত পেছনে করে ব্লাউজের অবশিষ্টটুকু অঙ্গ হতে নামিয়ে দিল। সাদা কাপড়টুকু বিনীতভাবে পড়ে রইল তার ভারী রুপোর মল পরা পায়ের পাতার কাছে। এবার সে হাত পেছনে নিয়ে স্তনবেষ্টনী খুলতে চেষ্টা করলো। কিন্তু বুকে সুপুরুষ ও জোয়ান শুভ্রর আঙুলের খেলা আর তার আবেগমথিত চাহনি অবহেলা করে সে কাজে মন দিতে পারল না।

“শুভ্র একটু সাহায্য করবি আমায়?” শেষ মেশ নতুন প্রেমিকের কাছে আর্জি রাখতে হল তাকে।
বলে সে ঘুরে দাঁড়ালো শুভ্রর দিকে পিঠ দিয়ে। শুভ্র এর আগে শুধু একজনের ব্রা খুলেছিল, সে বিদিশা।

বিদিশাদের বাড়ির ছাদের ঘরে, বহুবার দ্রুতহস্তে এই কাজ করেছে সে, অল্প সময়ের মধ্যে সুখ খুঁজে নিতে চোরের মত একটুখানি আড়াল ছিনিয়ে নিয়ে বিদিশার শরীরটা পেতে চেয়েছে সে। কিন্তু এ যেন অন্য। সম্পূর্ণ আলাদা এক পরিস্থিতি।

তার স্বপ্নের দেবী তাকে বলছে তার অন্তর্বাস খুলে দিতে, এক মাথা ভিজে আলুথালু চুল এলিয়ে পড়েছে পিঠ বেয়ে, ভিজে গিয়েছে পিঠের ত্বক, ভিজে গিয়েছে অন্তর্বাসও কিছু কিছু জায়গায়। খয়েরী রঙের জলভাঙা পিঠ যেন সর্ষে গরিয়ে যাবে। শুভ্র কাঁপা কাঁপা আঙুল দিয়ে খুলে দিল ব্রায়ের গ্রন্থিবন্ধন। তার পর দুই কাঁধের ওপর থেকে সরিয়ে দিল স্ট্র্যাপ দুটো। ব্রাটা খসে পড়ল মাটিতে, মহুলের সম্পূর্ণ অনাবৃত পিঠ এখন শুভ্রর চোখের সামনে।

এই পিঠে তার বাবাকে তুলি দিয়ে রঙ বোলাতে দেখেছে সে বহুবার। তখন রাগে যন্ত্রণায় তার মনে চলেছে এক বহ্নিজ্বালা আর এখন যেন সেসবের কোন অভিযোগ তার আর বাকি নেই, সে যেন সবটাই হঠাত করে বুঝতে পেরে গিয়েছে।

এ তো এক সুন্দরের আরাধনা, তার পিতাও করেছে, সেও করছে। যুগে যুগে সকলেই করবে। মহুল তো প্রেয়সী নয়, সে হল মানসী। সকলের কামারাধিতা। সকলের মনের সুপ্ত আকাঙ্খার সে হল মূর্তিমতী রূপ! চওরা শ্যামবর্ণ পিঠ আস্তে আস্তে সরু হয়ে গিয়েছে কোমরের কাছে যত নেমেছে।

তার পর বেতের মোড়ার মত সুন্দর বাঁক খেয়ে নেমে গিয়েছে তার নিতম্ব। শাড়ির বাকি অংশ ঢেকে রেখেছে সেইখান থেকে বাকিটুকু। কিন্তু উঁচু হয়ে নিতম্বের গড়ন জানান দিচ্ছে এক বিরাট ভরভরন্ত পশ্চাৎদেশের…

শুভ্র মুখ নিয়ে গেল, মহুলের ঘাড়ের কাছে, যেখানে কালো চুলের রাশি ফোঁটা ফোঁটা জল ফেলে চলেছে মাঝে মাঝে। থুতনি ঠেকে গেল তার কাঁধে, ঠোঁট নিয়ে গেল সে মহুলের কানের লতির কাছে, তার পর আস্তে করে একটা চুমু দিল সেইখানে।

দুই হাত দিয়ে কোথাও সে স্পর্শ করছে না মহুলকে। শুধু তার শরীরের ঘন হয়ে থাকাটুকুই তার সংস্পর্শের আস্বাদ দিচ্ছে, আর এই অতি সংক্ষিপ্ত চুম্বন তাও কানের লতির মতন অত্যন্ত স্পর্শসুখের জায়গায়। মহুল ঝটিতে নিজেকে সরিয়ে নিল কয়েক হাত দূরে, সামনের দিকে ফিরতেই, তার বিপুল বক্ষ সম্ভার সম্পূর্ণ উন্মুক্ত, অনাবৃত, দুটো গোল মাটির তৈরি টিলার মত আহ্বান জানাল শুভ্রকে।

অপলক চোখে হাঁ করে তাকিয়ে রইল শুভ্র। নিখুঁত গড়ন, শ্যামলা বরন, পুরুষের চিরকালীন মোহের নিবিড় দুটি স্তন। এই স্তনকেই যেন সমগ্র পুরুষজাতি বন্দনা করে এসেছে যুগে যুগান্তে। অবিনীত, উদ্ধত দুটি ভারী দুগ্ধাধার। কালচে খয়েরী রঙের দুটি বৃন্ত।

উন্মুক্ততা পেয়ে, হাওয়ায় শিউড়ে উঠেছে তারা, গোল হয়ে প্রস্ফুটিত হয়ে রয়েছে বড় বড় দুটি বোঁটা। এরকম গোল বড় বোঁটা শুভ্র আর একজনের বুকেই দেখেছে, নিজের মায়ের, স্নান করতে করতে যখন কখনো টেলিফোন ধরবার জন্যে গায়ে ভিজে কাপড় দিয়ে বেরিয়ে এসেছিলেন শ্যামলীদেবী, ভিজে শাড়ির ওপর দিয়ে প্রকট হয়ে থাকতে, বা বেখেয়ালে শাড়ি সরে গিয়ে থাকলে, শুভ্র আড় চোখে দেখে ফেলেছে অনেক সময়, তার ছেলেবেলাকার শান্তিকুঞ্জ মায়ের দুটি বুক।

শুভ্র শুনেছে অনেক বড় বড় মনস্তাত্ত্বিক বা দার্শনিকেরা নাকি বলেন ছেলেদের চেতনায় ঘুমন্ত অবস্থায় প্রথম যৌনতার স্বাদ জাগে মায়ের শরীরের স্পর্শেই। এসব বিশ্বাস হয়নি তার কখনো। কিন্তু আজ হঠাৎ মহুলের বুকের দানা গুলো নিজের মায়ের দুধের মতো লাগা সত্ত্বেও তার উন্মাদনা যখন আর দ্বিগুন হয়ে গেল সে টের পেল যে নিজের মনমোহিনী নারীর মধ্যে যেন সব ছেলেই দেখতে চায় মায়ের আভাস। মায়ের বুকের গড়ন দেখেও তো তখন ভালো লেগেছিল।

সেই ভালো লাগাকে অস্বিকার তো সে করতে পারবেনা কিছুতেই! মহুল উপভোগ করতে থাকে কিছু দূরে দাঁড়িয়ে তাড়িয়ে তাড়িয়ে শুভ্রর এই চোখ দিয়ে তাকে সম্ভোগ করার খেলা। সব মেয়েই তো চায় পুরুষ তাকে দেখুক, দু চোখ ভরে দেখুক, তার সৌন্দর্যের মর্যাদা দিক সপ্রশংস নয়নে।

নাভির কিছু নিচে শাড়ি পড়ে মহুল। তার পেলব পেটের ছিপছিপে গড়ন এবার নজর কারল শুভ্রর। ভরাট দুটি বুকের তলায় একরত্তি পেট, ঢেউ খেলিয়ে বেঁকে যাওয়া পাতলা কোমর। এ যেন মানবী নয়, কোন কামদেবী, স্বয়ং শ্রীরতি!

আস্তে করে হাত সামনের দিকে আনে মহুল, চোখে তার মায়াবী সম্মোহনী জাদু, দুটি চোখ আটকে রেখেছে শুভ্রর চোখের দিকে।

ঠোঁটে তার বাঁকা হাসি। সে যেন কোন দেবদাসি, কোন রাজ রাজেস্বরের খাস বিনোদিনী। খাজুরাহ গুহায় অঙ্কিত কামস্বরুপা মূর্তির মাঝে একটি গহীন হৃদয়ের প্রতিষ্ঠা করলে আর তাতে সকল ইন্দ্রিয়ের খাদ্যরস মিশিয়ে দিলে যেন তৈরি হবে একটা মহুল।

তার বঙ্কিম দেহের এই চপলতা, এই মাধুরী যেকোনো সন্ন্যাসিকেও বিমোহিত করে দেবার মতন। হাত দুটো দিয়ে মহুল শাড়ির লুটিয়ে যাওয়া আঁচলটা তুলে নেয়। তার নগ্ন গায়ের উপর পাতলা শাড়ির আঁচল বিছিয়ে নেয়। বুকের গড়ন স্পষ্ট হয় পাতলা শাড়ির তলায়। নাভিটিও আবছা দেখা যায়। খিলখিলিয়ে হেসে ওঠে সে শুভ্রর দিকে।

“নাগর, এসেছ যখন, কিছু খাও, বিশ্রাম নাও, প্রিয় আমার…” শুভ্রর দিকে এগিয়ে আসে সে। হাত রাখে ওর বুকে। চোখ দিয়ে সমস্ত দ্বিধা জ্বালা যন্ত্রণা যেন প্রশমিত করে দিচ্ছে তার। “কি গো? থাকবে না তোমার মহুলের কাছে আর কিছুক্ষন?” সুসজ্জিত দন্তপাটিতে আবার খেলে যায় বিদ্যুৎ হাসির ঝলকানি।

শুভ্র হাত রাখে মহুলের হাতে। এবার হাসছে সে। কি সুন্দর হাসি তার, চোখে তার ক্ষমাসুন্দর দৃষ্টি, মহুলের প্রতি আর যেন কোন রাগ নেই তার, সব অভিমান যেন ধুয়ে মুছে গিয়েছে।

“বাবাকে ভুলে যেও না মহুল… আমিও ভুলব না… তোমাদের বুঝতে গেলে আগে তোমায় বুঝতে হবে। আর তোমায় বুঝতে গেলে প্রেম বুঝতে হবে, মহুল… আমায় বোঝাবে না সেই প্রেম? দেবে না সেই অমৃতসুধার সন্ধান?” শুভ্রর চোখে এক অদ্ভুত বশীভূত ভাব। যেন সে আত্মসমর্পণ করছে এই নারীর কাছে।

বিকেল হয়ে আসছে, বিছানায় বসে আছে বিদিশা। গত দুটো দিন যেন ঝড়ের মতো বয়ে গিয়েছে তার জীবনে। শুভ্রর জন্মদিনের দিন সে গিয়েছিল শুভ্রদের বাড়িতে শুভ্রর রাগ ভাঙ্গাবে বলে।

তার নিজের শরীরটুকু সম্পূর্ণ ভাবে শুভ্রর বাবা শান্তনু কে দিয়ে ফিরে এসেছে সে। শান্তনুকে এ্যাদ্দিন ধরে দেখছে সে, তার দিকে নানা ভাবে তাকাতে দেখেছে শান্তনুকে, শুভ্রকে বলতে গিয়ে একবার দুবার প্রচণ্ড তিরস্কার শুনেছে সে। শ্যামলীদেবীর হাবে ভাবে হয়তো ধরা পড়ত কখনো কখনো যে তিনি এটা খুব একটা ভালো ভাবে গ্রহণ করতেন না কিন্তু সেরকম স্পষ্ট কোন প্রতিবাদও তিনি জানাননি কখনো।

কিন্তু যেটা বিদিশা কোনদিন বুঝতেই পারেনি, সেই রাত্রের আগে, সেটা হল শান্তনুর এধরনের ইঙ্গিতপূর্ণ রকমসকম তার মনকেও বিচলিত করেছিল যথেষ্ট মাত্রায়। তাই সেদিন যখন শুভ্র বা কাকিমা কেউ ছিল না তখন কাকুর ওই নিষিদ্ধ আদর… না কাকু নয়, শান্তনুর ওই আদর ওই পাগলামি তাকে উরিয়ে নিয়ে গিয়েছিল কোন অজানা সুখের সৈকতে।…

ভাবতে ভাবতে চোখে জল চলে আসে বিদিশার, আর আজ সে নেই। সেই লোকটা, তার সেই নিষিদ্ধ প্রেমিক যার হাতে জীবনের সবচেয়ে দামি জিনিসটা সে তুলে দিয়ে এলো, তার কৌমার্য, সে আজ আর নেই। পরদিন তুলিকাদের সাথে সিনেমা দেখে ফিরে এসে ঘটনাটা শুনে আর বাড়িতে থাকতে পারেনা বিদিশা।

বাড়িতে মায়ের চোখের সামনে থাকলে ঠিক ধরা পড়ে যাবে সে। তার মনে যেরকম নানা অনুভুতির ঝড় উঠতে থাকে তাতে বান্ধবী তুলিকার বাড়ি চলে যাওয়াই সবথেকে নিরাপদ বলে সে বেছে নেয়। মাকে বুঝিয়ে সুঝিয়ে ওখানে গিয়ে একটা ফোন করে বলে দেবে রাতে ফিরবে না…

রঙিন পর্দার চলচ্চিত্রের মত ঘটনাগুলো পুনরায় ভেসে ওঠে একাকিনী বিদিশার ভাসা ভাসা দুটি চোখে। রাত্রে তুলিকা তাকে আদর দিয়ে আশ্রয় দিল, সেও আদর করলো তুলিকাকে। আজ সকালে সে বাড়ি এসেছে, এসেই শুভ্রর ফোন…

“দিশা এদিকে আয় তোর ফোন,” মায়ের গলার আওয়াজ। মা আজ কালকের থেকে অনেক সুস্থ বোধ করছেন। কাল বিদিশার মায়ের মন ভেঙে গিয়েছিল জলজ্যান্ত মানুষ একজনের মৃত্যু সংবাদে।

“নে কথা বল, শুভ্র ফোন করেছে”, বলে জননী মেয়েকে টেলিফোনে এগিয়ে দিলেন।

বিদিশার বুকের মধ্যে কি যেন একটা কেঁপে উঠল। সে তো ঠকিয়েছে শুভ্রকে। কিন্তু কি করে সে বোঝাবে শান্তনুর ভালবাসায় সেদিন কি ছিল, কি করে সে বলবে যে ভালো সে শুভ্রকেই বাসে কিন্তু শরীরের প্রেম শিখিয়েছে তাকে শান্তনু?

কি করে সে বলবে শিল্পী শান্তনু শুধু তার শরীরের ক্যানভাসে সুখের ছবি এঁকেছে কিন্তু মনের ক্যানভাসে একমাত্র শুভ্রকেই রেখেছে সে। সে তো নিজেই বোঝে না তার মন আর শরীরের এই টানাপড়েন, শুভ্রকে কি বা বোঝাবে সে!

“হ্যাঁ বল”, কোনরকমে গলা থেকে স্বর বের করলো সে।

ওদিক থেকে শুভ্র বলেছিল, “আজ বিকেলে আমাদের বাড়ি আসছিস তো? মায়ের ভালো লাগবে তুই এলে।”

কলেজের জন্যে রেডি হয়ে সে বসে আছে বিছানায়। পড়নে হলুদ রঙের স্কার্ট আর একটা সাদা কুর্তি। কলেজ থেকে শুভ্রদের বাড়ি যেতে হবে, বেশী রঙচঙে পোশাক ইচ্ছে করেই পরেনি। নইলে রঙিন জামাকাপড় পড়তে বিদিশা খুবই ভালবাসে। নিষ্প্রাণ হয়ে থাকা ওর একদম পছন্দ নয়। খুব হাসিখুসি থাকতেই ও ভালবাসত। কিন্তু এই কয়েকদিনের ঘটনাবলীতে যেন উচ্ছল প্রাণবন্ত বিদিশা সন্ধ্যেবেলার মল্লিকাফুলের মতো ঝিমিয়ে পড়েছিল।

“এই নে দিশা, ঠাকুরের ফোঁটাটা নিয়ে নে কপালে, শোকের বাড়িতে যাবি, শান্ত হয়ে থাকবি মা, আর তাড়াতাড়ি ফিরবি।” জননী ঠাকুর পুজোর থালা নিয়ে মেয়ের ঘরে এসে ঢুকলেন।

সকাল থেকেই তার মন যেন কেমন কুডাক ডাকছে। মন থেকে একদম চাইছে না, কেন জানি, বিদিশা কলেজ থেকে শুভ্রদের বাড়ি যাক।

“বাড়ি ফিরে তো যেতে পারতি মা, তাহলে আমিও যেতাম তোর সঙ্গে?” এই নিয়ে এই কথাটা শুভ্রর ফোন আসবার পর থেকে বারকয়েক বলেছেন তিনি।

“মা, তুমি এমনিতেই এসমস্ত নিতে পারনা, তার মধ্যে ওইখানে আর যেতে হবে না তোমাকে। কাল ফোনে খবর পেয়েই তুমি যেমন করছিলে…”, বিদিশা বেশ মুরুব্বির মত মা’কে সামলাতে থাকে।

মনে মনে ভালো লাগে মাতৃদেবীর। মেয়ের এই আন্তরিকতা তার মনকে ছুঁয়ে যায়।

“ঠিক আছে বাবা, সাবধানে যাস, আর শুভ্রকে বলিস কিছুটা এগিয়ে দিয়ে যেতে…”

বিদিশা কাঁধে ব্যাগ ঝুলিয়ে বেরিয়ে পড়ে।

“দুর্গা দুর্গা”, ধ্বনিত হয় পেছনে…

“কি কিছু বলবে?”, শ্যামলীদেবী ঘাড় ঘুরিয়ে তাকালেন দুয়ারে দণ্ডায়মান ছায়ামূর্তির দিকে। দরজার ওপারের আলো আর ঘরের ভেতরের অন্ধকারের মাঝে পর্দার মতো দাঁড়িয়ে রয়েছে হারান।

“না, বউমণি… তুমি… তুমি এবেলা কিছু খেয়ে নাও বউমণি ওবেলা অত লোক এলো। দুপুরের খাওয়া ঠিকমত হল না, দাদাবাবু সেই যে গেল এখনো ফিরল না, তুমি একটু জলখাবার খেয়ে নাও”, হারান থেমে থেমে বলল কথাগুলো।

বিয়ের পর থেকেই শ্যামলী দেখছে, হারান খুব চাপা স্বভাবের, পাছে ওর মনের ভাব কেউ বুঝে ফেলে এইরকম ভাবে নিজেকে যথাসম্ভব আড়াল করে রাখে, অথচ সংসারে এই মানুষটি শ্যামলীর জন্যে কতখানি ভাবে তা শ্যামলী ছোটখাটো অনেক কাজের মাধ্যমেই টের পান। তবু ওর পূর্ণমাত্রায় প্রচেষ্টা লোকচক্ষুর আড়ালে থেকেই এই শুভার্থীর ভুমিকা পালন করে যাবার।

শ্যামলী মনে মনে হাসে। বিয়ে যখন তার হয়, তখন সে ছিপছিপে তন্বী, আর হারান তখন সবে সবে কাজে নিযুক্ত হয়েছে, কাঁচা বয়স। মনে মনে যে তার প্রতি একটা টান তৈরি হয় এটা খুবই স্বাভাবিক কিন্তু হারান চেষ্টা করত এটা লুকিয়ে রাখার।

“এখন কিছু খাব না হারান, মাথাটা বড্ড ধরেছে, তুমি দুয়ারটাও একটু টেনে দিয়ে যেও…”, বলে পাশ ফিরলেন শ্যামলী।

সংসারের নানা সুখ দুঃখ কাঁধে বইতে বইতে ক্লান্তি এসে ঘিরেছে শরীরের কোনায় কোনায়। একদিন যেই কোমরে ভরভরন্ত যৌবন উছলে পড়ত আজ সেখানে চামড়ায় ভাঁজ পড়েছে অকাল বার্ধক্যের, তবু সরু কোমরে এখনো যেন কোথাও একদিনকার সেই রূপ যৌবনের চিহ্ন রয়ে গিয়েছে।

অকালে বুরিয়ে যাওয়া রূপ যেন লেগে রয়েছে এধার ওধার, গাছে লেগে থাকা ঝিমিয়ে যাওয়া ফুলের মত। ঝরেনি, অথচ তাজাও নয় এমন। সুন্দরের ছায়া অথচ স্বতেজ নয়। এক ফুঁয়ে যেন পড়ে যাবে, অথচ যত্ন করলে বেঁচেও যেতে পারে এমন একটা ভাব।…

শ্যামলী অনুভব করল, ধীর পায়ে ঘরে প্রবেশ করলো হারান। মাথার কাছে একটা টুলে বসলো সে। শ্যামলী শ্বাস টেনে রাখে, সে অবাক হয়ে ভাবে আজ হারান এত প্রকট আচরণ করছে কেন? সবসময় যার চেষ্টা নিজের সুন্দর সকলের খেয়াল রাখা মূর্তিটাকে ছায়ার মতন লুকিয়ে রাখার সে আজকে কায়াময় হয়ে উঠল কেন? অথচ কিছু বলে তাকে ছোট করতে বা অপ্রস্তুত করে দিতে চায় না শ্যামলী।

মাথার যন্ত্রণা শুনে যদি তার সেবা করতে মনে হয়েই থাকে তো করুক নাহয়। চিরকাল তো এই প্রাণীটি সত্যিকারের সদিচ্ছা নিয়ে তার জন্যে ভেবেছে। আর তো কেউ এতটা ভাবেনি কখনো। শাশুড়ি বেঁচে থাকাকালীন রান্নাঘরের কাজ করবার সময় সকলের নজর এড়িয়ে তাকে সাহায্য করে দিয়েছে চুপিসারে। এমনকি তার সাথেও কোন কথা বলেনি সেরকম।

একবার শুভ্রর জন্মদিনে তার জামশেদপুরের ননদ ননদাই এসেছিল। শান্তনুর অনেক আত্মীয়স্বজন, পরিবার, পরিজনে সেবার ঘর ভরেছিল দিন কয়েকের জন্যে।

তার ছোট ননদ তাকে সকলের সামনে খেপিয়ে বলেছিল, “দিদিভাই আবার আমার ননীর পুতুল, দাদা তুলি দিয়ে বানিয়েছে তো, তাই অতজনের রান্না করতে পারেননা, শুভ্রর জন্মদিনে তাই দোকান থেকে খাবার আনাচ্চে, না দিদিভাই?”
[+] 3 users Like জীবন পিয়াসি's post
Like Reply
#16
আরেকটি প্রেমের গল্প (ষস্ঠ পর্ব)

ননদের মিষ্টি মুখের শক্ত খোঁচা খেয়েও শান্তস্বভাবের শ্যামলী চুপ করেই ছিলেন সেদিন। সকলে উপভোগ করেছিল কথাগুলো। শান্তনু নতমুখে বসেছিল। কি বলবে না বলবে ভাবতে পারত না সে এসব বিষয়ে।

শান্তনুর আরেক দাদা বলেছিলেন, “না না… কি যে বলিস, শ্যামলী নিশ্চয়ই পায়েস বানাচ্ছে আমাদের সকলের জন্যে? কি শ্যামলী তাই না?” বলে কৌতুকপূর্ণ দৃষ্টিতে তাকিয়েছিলেন ভাইয়ের সুন্দরী বউয়ের দিকে।

শ্যামলীর তখন দু বছর হবে বিয়ে হয়েছে, শুভ্রর প্রথম জন্মদিন। কি করবে, কি বলবে না বুঝে সে শুধু ঘাড় নেড়েছিল। কলেজপড়ুয়া শ্যামলীর একরকম বাড়ি থেকে পালিয়েই বিয়ে হয়েছিল, শান্তনুর সাথে। সে রান্না হেঁসেল কিছুই করেনি কোনদিন। দশ বারোজনের পায়েস রান্না করতে গিয়ে সে রান্নাঘরে হিমশিম খেতে লাগলো। নিঃশব্দে সেদিন হারান সমস্ত করে দিয়েছিল। অবাক হয়ে শ্যামলী শুধু তাকিয়েছিল। হারানও কোন কথা বলেনি, সেও না।

এরকম আর কত, কত ঘটনা মনে পড়ে শ্যামলীর। বিবাহিত জীবনে একটা নীরব সাহায্যের হাত সবসময় সে পেয়েছে পাশে পাশে। মাথায় এসে লাগলো সেই হাতটাই। আলো অন্ধকারে, পাশ ফিরে শুয়ে রয়েছে তার বউমণি। এখনো তার চোখে সেই আগের বউমণিই আছে সে, আগের মতই সুন্দরী, সেইরকমই শান্ত, শান্তিময়ী।

সংসারে কোন অভিযোগ নেই যার, নিজের কথা কোনদিন মুখ ফুটে কাউকে জানায়নি যে। আস্তে আস্তে হারানের মায়াকোমল হাত ধুয়ে দিতে লাগলো শ্যামলীর মাথার সব ব্যাথা। অন্ধকার ঘরে, আলো আসছে অল্পই, শান্তনু আর শ্যামলীর বিশাল খাটে একলা শুয়ে শ্যামলী, বাইরে ব্যাল্কনিতে তার স্বহস্তে রচিত ঝুমকোলতা ফুলের গাছ হাওয়া ঈষৎ আন্দোলিত।

মাথায় হারানের খাটাখাটুনিতে জীর্ণ শক্ত হাত দুটো ঘুমের পরশ দিয়ে যাচ্ছে, শান্তিতে চোখ বোজে শ্যামলী। কাছের মানুষকে দূরে যেতে দেখা কষ্টের, আর দূরে চলে যাওয়া মানুষকে সর্বক্ষণ কাছে দেখতে পাওয়া আর কষ্টের, আজ থেকে সেই কষ্ট আর হবে না শ্যামলীর।

তার স্বামী যাকে সে আগেই হারিয়েছিল আর নেই। চোখের সামনে থেকেও তিনি হারিয়ে গিয়েছেন। গালে আলতো, পরশ পায় একটি বিনয়ী সেবক হাতের। গাল বেয়ে নেমে যাওয়া অনিয়ন্ত্রিত অশ্রুধারা, মুছিয়ে দিচ্ছে সেই হাত। আজ প্রথম এই বাড়িতে এত বছর বাদে তার গায়ে কেউ ভালবাসা বুলিয়ে দিচ্ছে যেন। চোখ মেলতে নেই এই সময়। মন ভরে উঠছে শ্যামলীর।

সে মনিব, হারান চাকর, এই বিভেদ যেন ক্রমশই গুলিয়ে যাচ্ছে। ন্যায় অন্যায়ের পূর্ণ জ্ঞান তার আছে, সে জানে ভালবাসা কখনই পাপ নয়। হারান প্রাণ দিয়ে ভালবেসেছে তাকে সুদীর্ঘ তেইশ বছর, আজ যদি সে তার সেই সঞ্চিত ভালবাসা বুকে ধরে রাখতে না পারে, কিছুটা যদি ছলকেও পড়ে তার অনুগত হৃদয়কুম্ভের থেকে তাহলে সেই ছিটেফোঁটা মাথায় করে তুলে নেবে শ্যামলী। এতে তার পূণ্যই হবে। পাপ হবে না।

হারানের চোখের জল গড়িয়ে পড়ল। সে যেন শ্যামলীর বুকের সমস্ত ভাব বুঝতে পারছে কোন অলীক উপায়ে। কোন স্বর্গীয় বেতার মাধ্যমে। টুপ করে সেই অশ্রুবারি পড়ল শ্যামলীর নরম গালে। সঙ্গে সঙ্গে চমকে উঠল শ্যামলী। ঘুরে শুলেন তিনি। আধো অন্ধকারে বসে আছে হারান, বা তার ছায়ামূর্তি।

“বউমণি…”, ধরা গলায় হারান এইটুকুই শুধু উচ্চারন করতে পারল।

“কেঁদো না হারানদা”, আলতো স্বরে বললেন শ্যামলী, তার হাত দুটো দিয়ে আস্তে করে ধরে নিলেন হারানের কম্পিত দুটি হাত।

“তুমি কষ্ট পেয়ো না বউমণি…” গলায় যেন কান্না ছাপিয়ে উঠছে তার।

“না হারানদা আমি কষ্ট পাইনি, আর কেউ জানুক বা না জানুক, তুমি তো জানো যে আমার নতুন করে কষ্ট পাওয়ার কিছু নেই?” ধীরে ধীরে শান্ত অথচ দৃঢ় গলায় বললেন শ্যামলী।

হারান শুধু চেয়ে রইল তার আদরের বউমণির দিকে। ইচ্ছে করছিল সস্নেহে তাকে আদর করে দেয়। সারা জীবনে যত কষ্ট সে সয়েছে সব ভুলিয়ে দেয়। কিন্তু বাধা হয়ে দাঁড়িয়ে রইল তাদের মাঝখানের সামাজিক ব্যবধান। চিরাচরিত ভালমন্দ, রীতিনীতি।

চোখে চোখে আলোআঁধারিতে কথা হয়ে গেল হাজার হাজার। শ্যামলীর দুই হাতের ভেতর থেকে একটা হাত বের করে আনল হারান। ওর স্নিগ্ধ কপালের ওপর একটা চুল এসে পড়েছিল, সেটাকে সন্তর্পণে তুলে নিয়ে কানের ধারে গুঁজে দিল পরম যত্নে। আবেশে আর ভালোলাগায় চোখ বন্ধ করলো শ্যামলী। সে চাইছে হারান আরো অনেকক্ষণ তার কাছে বসে থাকুক। যতক্ষণ না শুভ্র ফেরে।

তার যে আর একা থাকতে ভালো লাগছে না, জীবনের অধিকাংশ সময়ই তো সে কাটিয়েছে একা একা। ভীষণ একান্ত ভাবে একা। রোগা শরীরে একটা পাতলা শার্ট গায়ে দিয়ে বসে আছে হারান তার বউমণির শয্যাশিয়রে। একটা ছাপা শাড়ি গায়ে শুয়ে রয়েছেন বউমণি। পাতলা দেহে এখনো যেন অনেকটাই রয়ে গিয়েছে আগের সেই মাধুরী। বাইরে থেকে আসা আলোয় ভালোই দেখা যাচ্ছে, দেহের ওঠানামা।

বুক উঁচু হয়ে রয়েছে ঈষৎ, শাড়িতে ঢাকা। আঁচল ঢেউ খেলে নেমে গিয়েছে, তার পর পেট, সেখানে আঁচল নেই, সরে গিয়েছে, এদিক সেদিক। নাভির ওপরে শাড়ি পরেন শ্যামলী, তাই নাভি দেখা যাচ্ছে না, হারান নিজের অজান্তেই তাকায় পেটের দিকে, যেখানে অল্প আলোয় মসৃণ ত্বক বিনীত ভাবে শুয়ে রয়েছে শরীর জুড়ে। হাওয়া আসছে বাইরে থেকে মৃদুমন্দ, একটুখানি উড়ে যায় আঁচল। বুকের খানিকটা নিরাবরণ করে দিয়ে। ব্লাউজ দেখা যাচ্ছে, নিচের একটা হুক খোলা, বাড়িতে ঘরোয়া ভাবেই থাকেন শ্যামলী, অন্তর্বাসও পরেননা খুব একটা আজকাল, কেই বা দেখে তাকে?

হারান বুঝল বউমণির ঘুম লেগে গিয়েছে, সে তাই আস্তে করে কাপড় টেনে দিল বুকের। বউমণির শরীরের আব্রু, সে তার কাছে অনেক দামী জিনিস।

তার মনে আছে একবার বাবু বউমণির কিসব ছবি আঁকতে চেয়েছিলেন, বিয়ের পরে পরে, সেদিন চিন্তায় হারানের ঘুম হয়নি রাতে। বউমণি যদি রাজি হয়ে যায়? পরে অবশ্য তাদের মনোমালিন্যে বেশ টের পেয়েছিল সে, যে তার ভয়ের কোন কারণ নেই, বউমণি রাজি হননি।…

ঝুমকোলতা ফুলের সুবাস এবার কড়া হয়ে উঠছে, সন্ধ্যা ঘন হয়ে আসছে, কাজের বাড়িতে এত হই হল্লায় শরীরে ক্লান্তি নেমে এসেছিল বউমণির, এখন তার হাতের আরাম পেয়ে সে শিশুর মতো ঘুমিয়ে গিয়েছে, হারানের একটা হাত ধরে রেখেছেন তিনি তার দুটো ক্ষীণ হাতে। হারানের খুব ভালো লাগছে হঠাৎ… ফুলের গন্ধটা, এই সন্ধ্যেটা, বউমণিকে।

তার মুখ ঝুঁকিয়ে আনে সে বউমণির গালের কাছে, সারা বাড়িতে তারা দুটি প্রাণী ছাড়া আর কেউ নেই এখন। সব আত্মীয় পরিজন ফিরে গিয়েছেন নিজ নিজ বাসায়। আবার সন্ধ্যের পর হয়তো বা কেউ কেউ আসবেন অফিস ফেরতা। বউমণির চুলের গন্ধ এতবছরেও পাল্টায়নি। অন্ধকারে সে চিনে নিতে পারবে। সেই একই সুগন্ধি তেল ব্যবহার করছে সে বরাবর।

হারানের যে প্রাণে কি উচাটন চলছে সে বর্ণনাতীত। নাক ভরে সে বউমণির এত নিকটে থাকার সুযোগ নেয়। আঘ্রাণ করে সে তার এই পূজ্য ব্যাক্তিটির সুবাস। ভক্তি আর স্নেহ ভরে ওঠে তার মনে। সে কাছ থেকে চেয়ে চেয়ে দেখে ঘুমন্ত শ্যামলীর বুক, পেট, কোমর।

আঁচল কিছুটা লুটিয়ে গিয়েছে বিছানায় শ্যামলীর পিঠের পেছনদিকে। আর সে ফিরে রয়েছে হারানের দিক করে। ফলে, হাতের চাপে তার মাঝারি বুকে সৃষ্ট হয়েছে একটি খুদ্র বিভাজন। হারানের খুব সুন্দর লাগছে আজ তার বিধবা বউমণিকে।

কপালে সিঁদুরের টিপ নেই, সিঁথি থেকে মুছে গিয়েছে এই দুঃখের সম্পর্কের সমস্ত চিহ্ন। আবার যেন কুমারী মেয়ের মত পবিত্র লাগছে তাকে, যেন তার পুনর্জন্ম হয়েছে!

একটা আঙুল নিয়ে যায় হারান শ্যামলীর বুকের খাঁজের কাছে… চোখে তার অপার ইচ্ছা, আস্তে আস্তে জাগছে মনের গভীরের বহুদিনের সঞ্চিত সুপ্ত বাসনা। তার একদা রূপ যৌবনে পরিপূর্ণ দেহ বিছিয়ে শুয়ে রয়েছে তার বউমণি। এই শরীরে কতদিন কেউ আদর করেনি। এই বুকে ওষ্ঠপরশ লাগেনি কত যুগ। আর ওই কোমর বেয়ে… আঙুল বোলায়নি কোন প্রিয়বাসি…

আর আর গভীরে, বউমণির নারীত্বের গহীন বন্দরে নৌকো ভেড়েনি কতদিন…

আস্তে করে এই সমস্ত ধূলিধূসর অবহেলিত জায়গায় আদর করে দিতে ইচ্ছে করে তার। কিন্তু না, এই সুন্দর ভালবাসা নীরবে সেবা করে যাক তার এই পরমপ্রিয় বউমণির… হাতের স্পর্শে একে কলুষিত করে দিতে পারবে না সে।…

কিন্তু মন চাইছে ভীষণরকম। আজ তো আর কোন বাধা নেই, ঘুমে অচেতন শ্যামলী। ক্লান্ত শরীর তার অসাড়, বুক উঠছে নামছে আলতো ছন্দে নিশ্বাসের তালে তালে। খাঁজ ফুলে ফুলে উঠছে। হাতছানি দিয়ে ডাকছে হারানের নীরব আকাঙ্খাগুলোকে।…

****

বিকেলের আলো কমে গিয়েছে। আবছা দাঁড়িয়ে আছে গাছের সারি, চেনা রাস্তায় অচেনা লোকের আনাগোনা। রিক্সা হর্ন বাজিয়ে ছুটেছে কোথায় কে জানে। টিউশানি বাড়ি চলেছে কিছু মেয়ে। দোকানে ভিড় লোকেদের। যানজটে ভরা সন্ধের মধ্যে এতোটুকু উপায় নেই স্থির হয়ে দাঁড়িয়ে পড়বার।

বিদিশার রিক্সাও ছুটেছে এই সন্ধের ভেতর দিয়ে। হলুদ স্কার্টের প্রান্ত উড়ে যাচ্ছে মাঝে মাঝে। এক হাত কোলের উপরে রেখেছে বিদিশা যাতে বেশী না উড়তে পায় হলুদ বসনখানি। পায়ের গোছ অনাবৃত হয়ে যাচ্ছে মাঝে মাঝে। একটা পাতলা চটি পরা পায়ে। পায়ের আঙুলগুলো খুব সুডৌল। প্রত্যেকটা নখ গোল করে শেপ করে কাটা, হালকা গোলাপি রঙের নেলপেন্ট লাগানো। ওর একটু চাপা অথচ পরিষ্কার গায়ের রঙে মানিয়েছে বেশ।

সুন্দর পা দুখানি দেখা যাচ্ছে স্কার্ট উড়ে গেলেই। নচেত লং স্কার্ট ভালোই ঢেকে রেখেছে বিদিশার কোমরের তলা থেকে বাকি শরীর। সাদা কুর্তির তলায় লাল ব্রা পরতে হয়েছে বলে একটা শেমিজ পড়েছে সাদা রঙের। সাদা ব্রা দুটোই ভেজানো ছিল কাচার জন্যে।

দুই স্তর জামাকাপড়ে বেশ একটু গরম লাগছে বিদিশার। একটু ঘেমে গিয়েছে ও। সারাদিন কলেজের পর চলেছে শুভ্রদের বাড়ি।

মিস্তিরি লেনে ঢোকার মুখে যে বড় মাঠটা পরে, তার কোনায় আসতেই চার পাঁচজন ছেলে হুট করে এসে পড়ল রিক্সার একেবারে সামনে। ছেলেগুলোকে দেখতে মোটেও ভদ্র সভ্য নয়। তবে বিদিশা জানে এই পাড়ার বখাটে ছেলে এরা, শুভ্র আগে ওকে অনেকবার বলেছে এদের কারণেই ও চায় বিদিশা একেবারে রিক্সা করে এসে যেন বাড়ির সামনে নামে। বিদিশা এও জানত যে এরা শুভ্রকে ভালোই চেনে।

“রিক্সা থামাও, থামাও… এই দাঁড়াও ভাই!”, বলে এগিয়ে এলো ওরা।
একজন বেশ লম্বাটে, লাল শার্ট পরা, দাঁতগুলো লাল লাল।

“কি হয়েছে দাদা?”, বেশ একটু সাহস করেই জিজ্ঞেস করল বিদিশা।

“তোমার নাম বিদিশা তো?”, লাল শার্ট জিজ্ঞেস করলো।

“হ্যাঁ কেন?” বেশ একটু অবাক হল বিদিশা। নামও জেনে গেছে!

“শুভ্রদের বাড়ি পুলিশ এসেছে আবার। খুনি কে জানা গিয়েছে, ওদিকে অনেক ঝামেলা হচ্ছে। শুভ্র বলেছে তোমাকে ওখানে না যেতে। তাই আমরা তোমার আসবার জন্যে অপেক্ষা করছিলাম।”, ঘার চুলকোতে চুলকোতে বলল লাল শার্ট। বাকি সাঙ্গোপাঙ্গরা দেখছে বিদিশাকে। ওরা চিরকাল ওভাবেই দেখে।

“খুনি কে? পুলিশ তদন্ত করে বের করে ফেলেছে? শুভ্র কেমন আছে? ও এখন কোথায়? ওর সাথে আমার একবার দেখা হবে কি?”, বিদিশা বেশ চিন্তিত হয়ে একসাথেই করলো প্রশ্নগুলো।

রিক্সা সাইড করেছে ততক্ষনে রিক্সা চালক। সে একদিকে দাঁড়িয়ে আছে ঘটনার মীমাংসার অপেক্ষায়।
তার কোমরের গামছাটা খুলে নিয়ে সে গলা আর ঘাড়ের ঘাম মুছতে লাগলো।

“হ্যাঁ, শুভ্র বলে গেছে আমাদের ক্লাবঘরে যেন তোমাকে বসাই। পুলিশ চলে গেলে ও এসে তোমাকে নিয়ে যাবে।” আরেকটি ছেলে এগিয়ে এলো এবার। এর চেহারাটাও আপেক্ষিক ভাবে একটু পরিষ্কার পরিচ্ছন্ন।
ছেলেটি একটু যেন বেঁটে, পরনে একটা রঙচঙে টি শার্ট, আর একটা ঢোলা বারমুডা।

বিদিশা কি করবে ভেবে পেল না, অথচ এই এত মানসিক দুর্যোগের পর থেকে শুভ্রর সাথে তার একটিবার দেখাও হয়নি। অথচ এদের ক্লাবঘরে গিয়ে অপেক্ষা করবে সে কি মনে করে? শুভ্রই বা আজ হঠাৎ এদের এত বিশ্বাস করছে কিভাবে? আগে তো বিদিশার কাছেই এই ছেলেগুলোর কত নিন্দা করেছে! সাত পাঁচ ভাবতে ভাবতে ও নেমে এলো রিক্সা থেকে। ওর সুন্দর পায়ের পাতা বেরিয়ে এলো স্কার্টের ঘেরের থেকে, নামবার প্রচেষ্টায়।

“ভাই কত হয়েছে?”, জিজ্ঞেস করলো বিদিশা, রিক্সাওয়ালাকে।

মাঠের পাশ দিয়ে হাঁটা পথ ধরেছে ওরা। দূরে ক্লাবঘরে দুয়ার খোলা। একশ ওয়াটের বাল্ব জ্বলছে, হলুদ আলো বিছিয়ে গিয়েছে দুয়ার ছাড়িয়ে মাঠের কিছুটা জায়গায়। ঘাস বেড়ে গিয়েছে মাঠে। কিছুটা জংলা ভাব। মোটামুটি ঘরের ভেতরের ওই আলোটুকু ছাড়া বাকি জায়গা অন্ধকার। এদিকে স্ট্রিট ল্যাম্প গুলোও জ্বলছে না।

ঢিল মেড়ে মেড়ে ভাঙা হয়েছে বহুবার। কর্পোরেশন থেকেও আর গা করেনি মেরামতের।

বিদিশা চলছে সন্ত্রস্ত পদক্ষেপে। ঠিক বুঝতে পারছেনা কি হতে চলেছে। মনে খুব চিন্তা হচ্ছে। এই ছেলেগুলোর সাথে এসে ও ভুল করছে না তো। পর মুহূর্তেই মনে হচ্ছে শুভ্রই তো বলে পাঠিয়েছে। এই ভেবে নিশ্চিন্ত হতে চাইছে। বিদিশা হাঁটছে ঘরটার দিকে। ওর পাশে পাশেই হাঁটছে আরো দুটি ছেলে। আগে আগে হাঁটছে লাল শার্ট। চার নম্বর ছেলেটি হয়তো পেছনে রয়েছে, বিদিশা দেখতে পাচ্ছে না তাকে। দরজার কাছে পৌঁছে গেল ওরা।

“নিয়ে এসেছিস?”, ভেতর থেকে বেরিয়ে এলো একটি মোটা কালো লোক। বয়েস পঁয়ত্রিশের ওপরে হতে পারে। বিশ্রী চেহারা। গোঁফ রয়েছে সরু করে কাটা। একটা প্যান্ট আর একটা হলুদ ছোপ ছোপ শার্ট পরা গায়ে।

বিদিশার কেমন অদ্ভুত লাগলো। এবার ওর মনের দুশ্চিন্তাটা ভয়ের আকার নিল।

“চলে যাও ভেতরে”, পেছন থেকে বলছে কেউ। লাল জামা ঢুকে গিয়েছে ঘরের ভেতরে।

খ্যাক খ্যাক হাসির আওয়াজ আসছে ভেতর থেকে। হলুদ কটকটে আলোর নিচে দাঁড়িয়ে হাতে হাত রেখে খুব হাসছে লাল জামা আর কালো মোটা লোকটি।

বিদিশার ভালো ঠেকছে না।

“আমি আজ আসি। আমি পরে শুভ্রর সাথে কথা বলে নেব”, বলতে বলতে খোলা দরজার থেকে পেছন ফেরে বিদিশা।

“না আজকেই কথা বলে যাও সোনামণি!” ভেতর থেকে বলে ওঠে কেউ। বিদিশা পেছন ফিরে রয়েছে তার দিকে। তাই দেখতে পেল না কথাটা কে বলল।

ওর সামনে দুটি ছেলে দাঁত বের করে হাসছে সিঁড়িতে দাঁড়িয়ে। আর এগিয়ে আসছে ওর দিকে, ওর পেছনে ক্লাবঘরের দরজা। সামনে বিশাল অন্ধকার মাঠ। রিক্সা সাইকেলের আওয়াজ আসছে মাঠের ওই প্রান্ত থেকে। আর যেই হাঁটা পথে মাঠের পাশ দিয়ে ওরা এসেছে সেই পথে কেউ যাচ্ছে না এখন। চেঁচালে মাঠের ওই পাড়ের লোকেরা কি শুনতে পাবে? মুহূর্তের মধ্যে বিদ্যুৎ গতিতে ভাবতে থাকে বিদিশা।

চোখে তার ত্রস্ত হরিণীর তড়িৎ চাহনি। সে দেখে নিতে চায় আসে পাশে বাড়ি ঘর আছে কিনা। আছে তো। মাঠের পাশেই বিশাল উঁচু ফ্ল্যাট বাড়ি সব। আর ক্লাবঘরের পেছন দিকটায় বস্তি। সেখানে নিশ্চয়ই লোকজন রয়েছে। ফ্ল্যাটের জানালা দিয়ে আওয়াজ যাবে না? কেউ কি শুনবে না ও চেঁচালে?

এইসব ভাবতে ভাবতেই বুকের ওপর কনুইয়ের চাপ পড়ল। জোরে। দম প্রায় আটকে গেল। ঘরের ভেতরে পড়ে গেল বিদিশা। ঝটিতে দরজা বন্ধ হল। ছেলে দুটি ঢুকে পড়েছে। চার নম্বর কোথায় গেল তাহলে? ভাবতে পারেনা বিদিশা, মাথা ঘুরতে থাকে।

ছিটকে এসে পড়াতে, স্কার্ট উঠে গিয়েছে অনেকটা। জঙ্ঘার কাছ অব্দি দেখা যাচ্ছে প্রায়। সুন্দর লোমহীন পা। ঢাকবার চেষ্টা করে ও। লাল জামা ঝুঁকে পরে ওর হাত দুটো ধরে নেয়।

“থাক না সোনামণি, দেখি একটু আমরাও। অনেককে তো দেখিয়ে বেড়াস, আমরাও একটু দেখি!”
বলে সে বাকিদের দিকে চোখ মাড়ে।
“কিরে রতন, বোঁচকে, দেখবি না?”

রতন আর বোঁচকেও মাথা নাড়ে। একটু বেঁটে পরিস্কার দেখতে ছেলেটি এগিয়ে আসে এবার। সেই বোধহয় রতন।
বিদিশা অবাক চোখে তাকিয়ে দেখে এদের স্পর্ধা। মুহূর্তের মধ্যে এত কিছু ঘটে যাওয়ায় সে ঠিক তাল সামলাতে পারছে না যেন।

“কিরে রতন কি করবি? এখনই খুলে দিবি?” লাল জামা জানতে চায় বিদিশার পেছন থেকে।

সে হাঁটু গেড়ে বসেছে বিদিশার পেছনে। বিদিশার হাত দুটো শক্ত করে ধরে রেখেছে। আর বিদিশা পড়ে রয়েছে মেঝেতে। এগিয়ে আসছে রতন।

“আমি চিৎকার করবো। আপনারা আমাকে ছেড়ে দিন।”, বিদিশা কাঁপা কাঁপা বিস্মিত গলায় বলতে থাকে, বলতে গিয়ে অনুভব করে তার গলার স্বর বেরতেই চাইছে না।
গলা শুকিয়ে একবারে কাঠ হয়ে গিয়েছে। যেন কণ্ঠনালীর ভেতরে চামড়ায় চামড়ায় আটকে যাচ্ছে।

“চিৎকার কর না বুলবুলি। কেউ আসে কিনা দেখি!”, এবার খিক খিক করে হেসে হেসে বিশ্রী ভাবে বলে ওঠে রতনের পাশের ছেলেটি, যে এতক্ষন চুপচাপ ছিল।

ভগবান এরা প্রত্যেকটাই কি একইরকম জানোয়ার? কপাল চাপড়াতে ইচ্ছে করে বিদিশার। কেন তারা এরকম করছে তার সাথে, শুভ্র থাকলে দেখে নিত এই হার্মাদগুলোকে, ভাবতে থাকে বিদিশা।

রতন এগিয়ে এসে নিচু হয়ে ওর স্কার্টের ঘেরটা হাত দিয়ে ধরতেই চিৎকার করে ওঠে বিদিশা। পা টেনে সরিয়ে আনে নিজেকে। বেশী জোরে আওয়াজ বের হয় না ওর গলা দিয়ে। এই আওয়াজ কি ক্লাবঘরের বন্ধ দরজা পেরিয়ে, মাঠ পেরিয়ে কারুর কানে পৌঁছবে?

“এই দত্তদা, একটা গান লাগিয়ে দাও না তোমার ওই যন্তরটায়।” লাল জামা ঘাড় ঘুরিয়ে একটু দূরে চেয়ারে বসে থাকা মোটা কালো বিশ্রী লোকটাকে অনুরোধ জানায়।

“মাগীটাকে চুপ করতে বলো না তার চাইতে, নইলে আমার এদিকে ফোনের ব্যাটারি পুড়বে।” দত্তদা কুৎসিত ভুঁড়ির তলায় চাপা পড়ে যাওয়া প্যান্টের পকেট হাতড়াতে হাতড়াতে বললেন।

“না না তুমি গান লাগাও, গান হলে বুলবুলিরও ভালো লাগবে। বুলবুলি মস্তি পাবে বেশী। কি বুলবুলি তাই না?” বলতে বলতে রতন বিদিশার স্কার্ট তুলে ধরে, উঁকি মাড়ে ভেতরে।

বিদিশা নিরুপায় হয়ে মেঝেতে পড়ে পড়ে নিজের দুর্দশা ও হয়রানী দেখে মনে মনে মড়ে যেতে থাকে।
পা দিয়ে দাপিয়ে সরিয়ে নিতে চায় নিজেকে। গলা দিয়ে চিৎকার করতে চায়। আওয়াজও বের হয় বেশ কিছুটা কিন্তু ঠিক তক্ষুনি পেছন থেকে অত্যন্ত জোরে একটা রদ্দি হিন্দি গান বেজে ওঠে। কোন একটা সুপারহিট ছিবির আইটেম গান।

বিদিশার মনে আছে, টিভিতে প্রায় দেখাত এক সময় গানটা, স্বচ্ছ পোশাক পড়ে বিশ্রী ভাবে কোমর নাচিয়ে নাচিয়ে একটি মেয়ের যৌন আবেদনে ভরা নাচটির জন্যেই গানটি বিখ্যাত হয়।

পা দাপানোর জন্যে পেছনে শক্ত করে ধরে থাকা হাতে বাজে ভাবে টান খেয়ে গেল বিদিশা, তীক্ষ্ণ একটা ব্যথা নেমে এলো কাঁধ বেয়ে। বিদিশা বুঝতে পারল আজকে ওর কোনমতেই রক্ষে নেই। প্রত্যেকটা মেয়ের জীবনের সবচেয়ে বিভীষিকাময় দুর্ঘটনা যা হতে পারে, তাই ওর জীবনে আজ আসন্ন। ও রেপড হতে চলেছে। গ্যাং রেপড।

আচমকা সমস্ত চোখ জুড়ে অন্ধকার নেমে এলো বিদিশার। বুকের ভেতর যেন কেউ ঠাণ্ডা ছুরি বসিয়ে দিয়েছে। স্কার্ট তুলে ধরে উঁকি মারছে রতন। অবশ অসহায় ভাবে পা ছড়িয়ে পড়ে আছে ও। একটা সমত্ত ছেলে সমস্ত লোভ ও লালসা নিয়ে দেখছে ওর স্কার্টের ভেতরে ওর প্যান্টি। ওর নগ্ন পা। ওর আভ্রু, ওর লজ্জা সব নিলাম হয়ে যাচ্ছে…।

“এ মেয়ের তো পিচ ভেজা রে! ব্যাটিং করবি কি করে?”, রতন মাথা বের করে বলল সকলের দিকে তাকিয়ে।

বিদিশার দেহ অবশ হয়ে আসছে। ওর মাসিক হয়েছে গতকাল। আজকে বেশ ভালোরকম ফ্লো হচ্ছে। ওরা তাই নিয়ে মন্তব্য করছে, ভাবতে পারে না বিদিশা নিজের এরকম অপমানজনক পরিস্থিতি। ওর ধীরে ধীরে মস্তিষ্কের স্নায়ুগুলো সিথিল হয়ে যেতে লাগে। চোখে একশ ওয়াটের কড়া হলুদ আলো বড্ড কর্কশ মনে হয়। কাঁধের ব্যথায় ভুরু কুঁচকে ফেলে ও। চোখ বুজে ফেলে অপমানের জালায়।

মত্ত উল্লাসে পেছনে বাজছে হিন্দি ছবির আইটেম গান। ওর চিৎকার কেউ শুনবে না এই পান্ডববর্জিত এলাকায়।

“তাহলে কি হবে? সব মজা তো ভোগে চলে গেল রে হিরো?”, রতনের পাশের ছেলেটি লাল জামাকে উদ্দ্যেশ্য করে বলে কথাগুলো। আর বলতে বলতেই রতনের হাতের থেকে বিদিশার স্কার্টের কাপড়টা নিয়ে নেয়।

“কই দেখি, দেখি”, বলে সেও মাথা ঢুকিয়ে দেখে নেয় উঁকি মেড়ে।

“উফফ কি গন্ধ গো! মাসিকের সময়ও মাগীর চাক থেকে কি গন্ধ বের হচ্ছে গো রতনদা, একে কি করে ছেড়ে দেব কিছু না করে? কি গো হিরো কিছু বলো?”, হাঁ করে তাকিয়ে সে একবার দেখে রতনের দিকে, একবার দেখে হিরো অর্থাৎ লাল জামার দিকে।

“উফ বোঁচকে, সাধে কি তোকে বোঁচকে বলি, তোর মাথায় কোন বুদ্ধি নেই, সব বুদ্ধি বাল তোমার নুঙ্কুতে চলে গেছে! ছেড়ে দেব কে বলেছে? মাগীকে ন্যাংটো করে নাচাবো রে, দেখছিস না কেমন গান চালিয়েছে দত্তদা, কি দত্তদা নাচ দেখবে তো নাকি?”, বলে হিরো একবার চেয়ারে আয়েস করে বসা দত্তদার দিকে একবার ছটফট করা বিদিশার মুখে দিকে দেখে। তারপর মুখ নামিয়ে এনে বিদিশার সুন্দর মুখের ওপর রাখে,

“মাইরি জান, তোমাকে কিছু দেখতে। একটা হামি দাও না জানেমন?”, বলে নিজের ঠোঁটটা বিদিশার নাকে মুখে ঘসে দেয়। বিশ্রী পান মশলা আর বাসি মদের গন্ধ আসে বিদিশার নাকে। বমি উগ্রে আসতে চায়। শরীর মুচড়ে ওঠে ঘৃণা আর অপমানে।

“আআহহহ… হাআআআ”, চিৎকার করে কাঁদতে শুরু করে বিদিশা।

এক দিকে ফিরিয়ে নেয় ওর নিটোল মুখ খানি। সাদা কুর্তিরে মধ্যে বুক ফুলে ওঠে শরীরের এই মোচড়ে। লাল জামা অর্থাৎ হিরোর হাতে ওর হাত দুটো পেছনে আটকে থাকার জন্যে, ওর বুক আরো উন্নত ও ভরাট লাগছে। মনে হচ্ছে একটা সাদা ব্যাগের মধ্যে কেউ তুলো ঠেসে ঠেসে দুটো গোল বল বানিয়ে দিয়েছে। লাল ব্রায়ের স্ট্র্যাপ বেরিয়ে পড়েছে এক পাশ দিয়ে।

রতন ঘুরে বিদিশার ঘাড়ের কাছে এসে, স্ট্র্যাপের মধ্যে আঙুল ঢুকিয়ে দিল, তারপর আঙুলটাকে আঙটার মতো করে স্ট্র্যাপটা টেনে ধরে বললো, “ওঠ রে মাগী, নাচবি না?”

বিদিশা দাঁত দিয়ে ঠোঁট কামড়ে পড়ে রইল। কাঁদতে গিয়ে গলায় আটকে যাচ্ছে যন্ত্রণা আর অপমান।

“আহহ… নাহহহ”, এক পাশ থেকে আরেকপাশে ঘাড় ঘুরিয়ে নেয় বিদিশা, এই জঘন্ন প্রস্তাবে তার অসম্মতি জানায় সে।
রতন টেনে ধরে রাখা লাল স্ট্র্যাপটা ফস করে ছেড়ে দেয় এবার। চটাস করে এসে লাগে বিদিশার কাঁধের নরম তুলতুলে মাংসের ওপর।

“আআআহহহহহ…” যন্ত্রণায় আর্তনাদ করে ওঠে বেচারি।

“তাহলে ওঠ বলছি,” আবার ঠাণ্ডা গলায় হুকুম দেয় রতন। ওই সবচেয়ে ঠাণ্ডা মাথার শয়তান এদের মধ্যে।
বিদিশা উঠতে চায়না কিছুতেই।

“নাআআহহহ”, বলে এক পাশে সরে যেতে চায় ও। হিরোও হঠাৎ করে ছেড়ে দেয় ওর হাত দুটো। বিদিশা ছাড়া পেয়ে এক পাশে সরে যেতে সক্ষম হয়।

ওর স্কার্ট উঠে গিয়েছে বেশ কিছুটা। চুল সন্ত্রস্ত হয়ে পড়েছে কপালে আর ঘাড়ে। চুলের বন্ধনি আলগা হয়ে গিয়েছে, ঝুলে রয়েছে এক পাশে। ওর মুখ রক্তিম হয়ে উঠেছে, এই নিপীড়নে। ক্লাবঘরের নোংরা মেঝেতে ও একটা পশুর মত চার হাতে হাতড়ে হাতড়ে কোনমতে তফাতে যাওয়ার চেষ্টা করে, কাঁধে টান লেগে গিয়েছে বলে একটু অসুবিধে হচ্ছে ওর।

“উঠে দাঁড়া মাগী, ওঠ বলছি, নইলে গায়ে মুতে দেব শালি, ওঠ!”, চোখ মুখ খিঁচিয়ে অদ্ভুত হিংস্র ভাবে হুকুম করে রতন।

হিরো হাত গুটিয়ে দাঁড়িয়ে আছে। বোঁচকে দাঁত বের করে যেন মজা দেখছে। আর দত্তদা চেয়ারে বসে ফোনে কিসব করছে। বোধয় আরেকটা গান লাগিয়ে দিচ্ছে। তার যেন বিশেষ আগ্রহই নেই কিছুতে।

বিদিশা এই নতুন হুমকিতে কিছুটা ভয় পেল। সত্যিই মনে হয় এরা সব করতে পারে। ও কাঁপা কাঁপা পায়ে উঠে দাঁড়ালো। ঘরের মাঝখানে দাঁড়িয়ে আছে ও। বুঝতে পাড়ছে এই হাতাহাতিতে ওর স্যানিটারি ন্যাপকিন সরে গিয়েছে। ওর প্যান্টিতে যেন কেমন ভেজা ভেজা লাগছে।

ঘরের মাঝখানে দাঁড়ানো বিদিশা। মুখ নিচু। চুল আলুথালু। চুলের ক্লিপ একদিকে ঝুলছে। হলুদ স্কার্ট ময়লা হয়ে গিয়েছে। কুর্তি-টপ উঠে রয়েছে কিছুটা। একদিকে লাল ব্রা বেরিয়ে গিয়েছে কাঁধের পাশ থেকে। থরথর করে ঠোঁট কাঁপছে রাগে, দুঃখে, অপমানে। চোখ দিয়ে জল বেরিয়ে আসছে টস টস করে, অবারিত ধারায়। খালি পা। চটি ছিটকে গিয়েছে অনেক আগেই।

“জামাটা খোল রে কুত্তি মাগী”, হিরো এতক্ষনে কথা বলে। “রতন, ভাই এ এত সময় নিলে কি করে হবে বলতো?”, খুব যেন বিরক্ত সে।

“জামা খুলবি, না বোঁচকের পেচ্ছাব খাবি?” বলে হেসে ওঠে রতন। “ওই বোঁচকে তোর নুঙ্কুটা বের করতো!”
বোঁচকে দাঁত বের করে এগিয়ে আসে। সত্যি সত্যিই শার্ট তুলে প্যান্টের চেন খুলতে লাগে ও।

“আপনারা মানুষ না জানোয়ার? ছেড়ে দিন আমায়!”, বিদিশা রাগে কাঁপতে কাঁপতে দরজার দিকে এগোয়।
“আপনাদের নামে আমি পুলিশে জানাব। শুভ্রকে বললে ও আপনাদের একজনকেও ছেড়ে দেবে না!”

এই কথাতে হো হো অট্টহাসির রোল উঠল ঘরের মধ্যে।

“খুকি তোমার ওই সাধের নাগরই আমাদের বলে গেছে তোমার খাতির করে দিতে ভালো করে, বুঝেছ?” হিরো এগিয়ে আসে। লাল ছোপ ছোপ দাঁত গুলো হিংস্র ভাবে বেরিয়ে আসে কথা বলার কায়দায়।

বিদিশাকে এগোতে দেখেই রতন দরজা আগলে দাঁড়িয়ে পড়ে। “বোঁচকে আর ভালো লাগছে না, হয় মাগীর জামা খোলা নয় মেয়েটার মুখে মুতে দে!”

এত কিছু এক সঙ্গে নিতে পারেনা বিদিশা, ভয়ে কাঁপতে থাকে সে! শুভ্র নাকি এদের বলে গেছে, এরা এত মিথ্যেবাদি?

“মিথ্যে কথা, শুভ্র একথা কক্ষনো বলতে পারেনা।” এক পা এক পা পিছিয়ে যায় বিদিশা। আর ওর সামনে এগিয়ে আসতে থাকে বোঁচকে। প্যান্টের চেন খুলতে খুলতে।

ক্যারাম বোর্ডটার সাথে ধাক্কা খায় বিদিশা। পেছন ঘুরে দেখতে যায়। আর তখনই অনুভব করে সামনের দিকে ওর শরীরে গরম জল যেন ফোয়ারার মত ছিরিক ছিরিক করে এসে পড়ছে। ধুয়ে যাচ্ছে ওর পেট, স্কার্ট সমস্ত। ভিজে যাচ্ছে সব। সামনে ঘুরতেই, তরল ফোয়ারাটা আর কিছুটা উঁচু হয়ে এলো। পেছনে বর্বর হাসির রোল উঠেছে।

“মুখে দে, বোঁচকে, উঁচিয়ে ধর, উঁচিয়ে ধর। মুখে… দে খাইয়ে!”

“দে বোঁচকে… ভালো করে!”

হিরো আর রতন উৎসাহ দেওয়া যেন আরও বেড়ে গিয়েছে।

“কি যে করিস তোরা, ক্যারাম বোর্ডটা ভিজিয়ে দিস না দেখিস। এই ঘরটা এবার সাফ করতে আরেক কাণ্ড হবে তোদের!”, দত্তদা যেন নির্বিকার। তার যেন এসব কিছুই গায়ে লাগছে না, কোন উত্তেজনাই হচ্ছে না!

এদিকে পেছন থেকে হিরো আর রতনের বর্বর উৎসাহ পেয়ে বোঁচকেও নিজের প্রত্যঙ্গটা আরেকটু উঁচু করে তুলে ধরে প্রস্রাবধারার দিক নির্ধারিত করে সেটি বিদিশার ভীত, বিস্মিত মুখের দিকে তাক করে। বিদিশার চোখে মুখে এসে লাগে গরম প্রস্রাব।

ওর ভাবনা চিন্তা সব লোপ পেতে লাগলো ধীরে ধীরে। পেচ্ছাবের চোটে নিশ্বাস আটকে আসছে ওর। দম নিতে গিয়ে মুখ খুলে ফেলল। মুখেও ঢুকে গেল, এই নোংরা লোকটার মুত্রজল।

বিদিশা খাবি খেতে লাগলো। জিভে এসে লাগলো কড়া এবং তীক্ষ্ণ একটা কর্কশ স্বাদ, যেন জলে গেল তার অধর ও জিহ্বা।মুখ বন্ধ করতে গেল চটপট, আর অমনি নিশ্বাস আটকে যেতেই ঢোঁক গিলে নিতে হল, সাথে করে কিছুটা প্রস্রাব। বিদিশার সমস্ত চৈতন্য অবলুপ্ত হতে আরম্ভ করলো, ওর আর নিজেকে সামলাবার ক্ষমতা রইল না।

অবশেষে যখন বোঁচকে নামক ছেলেটির এই জঘন্ন উন্মত্ত খেলা থামল ততক্ষনে বিদিশার প্রায় সর্বাঙ্গ পেচ্ছাবে শিক্ত হয়ে গিয়েছে। কাঁচা পেচ্ছাবের গন্ধে নাক বন্ধ হয়ে আসছে, গা গুলিয়ে উঠছে। সারা গায়ে একটা জানোয়ারের পেচ্ছাব মেখে দাঁড়িয়ে আছে বিদিশা। ঘর ভর্তি কিছু বিকৃত রুচির লোভী অশিক্ষিত ছেলের সামনে।

এদিকে মাসিকের ধারা নির্গত হচ্ছে দুই পায়ের ফাঁক দিয়ে আপন গতিতে। প্যাড সরে গিয়েছে। থাই বেয়ে গরাচ্ছে সেই রক্তের সরু রেখা। স্কার্ট কুর্তি সমস্ত পেচ্ছাবে সপ সপ করছে। নিজেকে নিজের কাছে এত নোংরা মনে হচ্ছে যে নিজের সব অস্তিত্ব ভুলে যেতে বসেছে বিদিশা। আর অন্যদিকে হাসি যেন থামছেই না বোঁচকে আর ওর দলবলের।

“জামা কাপড়গুলো এবারে খুলে ফেল।” শান্ত কণ্ঠে বলে ওঠে নির্বিকার দত্তদা।

রতন, হিরো ওরা এবার একটু অবাকই হল, কারণ বিদিশা মাথা নিচু করে আস্তে আস্তে দুহাত দিয়ে ধরে ওর স্কার্টটা একটু একটু করে নামিয়ে দিতে লাগলো। ভিজে হলুদ কাপড়টা নামতে লাগলো ওর লম্বা ছিপছিপে দুটো পা উন্মুক্ত করে দিতে দিতে।

রক্তের হালকা গোলাপি রেখাও চোখে পড়ে, ওর গমরঙা বাঁ পায়ের ওপর দিয়ে বেয়ে চলেছে। কুর্তি একটু লম্বা বলে ওর কোমরের তলার কিছুটা ঢেকে আছে এখনো। স্কার্ট ঘের দিয়ে পড়ে থাকে পায়ের কাছে। সাদা পরিস্কার দুটি পা, হালকা গোলাপি রঙের আভা সুন্দর করে কাটা নখে।

ভিজে নোংরা স্কার্টটা গা থেকে নামিয়ে যেন একটু ভালোই লাগছে বিদিশার। ফ্যানের হাওয়া এসে লাগছে পায়ের নগ্নতায়, লজ্জা অপমান আর কিছু তেমন নতুন করে টের পাচ্ছে না ও। শুভ্রই এদের এই রকম করতে বলেছে! কথাগুলো ঘুরে চলেছে মাথায়। মাথা যে তেমন একটা কাজ করছে তা নয়, শুধু বোঁ বোঁ করছে কেমন যেন… রিন রিন করছে সমস্ত শরীর।

“জামা খোল না, দেখি ভালো করে, নাকি বোঁচকের মুতমাখা জামা গায়ে দিয়ে থাকতে ভালো লাগছে খুব?”
রতন হাসছে।

“সত্যি, পেচ্ছাবটা আবার যে কেন করতে গেলে বোঁচন!”, দত্তদা আস্তে আস্তে উঠছে চেয়ার থেকে, ফোনটা পাশের টেবিলে রেখে দিল সে।

বিদিশা চোখে ভালো দেখতে পাচ্ছে না। দৃষ্টি কেমন ধোঁয়াটে হয়ে গিয়েছে তার। হলুদ আলো ভরা ঘরটা, সিগারেটের ধোঁয়ায় ভরে যাচ্ছে যেন। দত্তদা সিগারেট ধরিয়েছে।

“জামা খোলো, ন্যাংটো না হলে নাচ হবে না।” আবার দত্তদার ধীর স্থির শান্ত গলা হুকুম করলো বিদিশাকে। দেশলাই কাঠিটা হাত দিয়ে নাড়িয়ে নিভিয়ে দিয়ে এক কোণে ছুঁড়ে ফেলে দিল সে।

বিদিশা বাধ্য মেয়ের মতন দুটো হাত দুদিকে নিয়ে গিয়ে কুর্তি তুলে নিতে লাগলো গায়ের থেকে। সপসপে জামা আটকে আটকে যেতে থাকল গায়ে। মুখের ওপর দিয়ে যখন সে টেনে খুলছে কুর্তি তখন কি জঘন্ন অনুভূতি হল তার। এই নোংরা ছেলেটা যে সত্যি সত্যি পেচ্ছাব করেছে তার গায়ে সেটা আরেকবার উপলব্ধি করলো বিদিশা।

এমন সময় এক কাণ্ড হল।

“ধর ধর”, বলে চেঁচিয়ে উঠল হিরো।

বোঁচন ছুটে এসে পেছন থেকে অর্ধেক খোলা পেচ্ছাব মাখা কুর্তিটা বিদিশার মুখের ওপরেই চেপে ধরল ওর হাত সমেত। ওর হাত তখনও কুর্তির হাতার মধ্যেই রয়েছে, পুরোপুরি বেরও করে নিতে পারেনি বেচারি। মুখের ওপর উল্টো হয়ে থাকা কুর্তি, খুলছিল বিদিশা, কিন্তু এই অবস্থায় পেছন থেকে বাঁধা দিল বোঁচন।

সে ওইভাবেই চেপে ধরল ভিজে কাপড়টা বিদিশার নাকে মুখে। হাত দুটোও ওই পোজে আটকে রইল ওইভাবে। কুর্তির সঙ্গে ভিজে গিয়ে উঠে এসেছে তলার শেমিজও। ফলে লাল ব্রা দেখা যাচ্ছে। ব্রায়ের ওপর দিয়ে বেরিয়ে রয়েছে সুন্দর নিটোল গড়নের দুটো অর্ধগোলক। আধেক আধেক চাঁদ যেন দুখানি। সরু বিভাজন স্পষ্ট।

অল্প ভিজে গিয়েছে বুক, পেট। থর থর করে কাঁপছে বিদিশার সমস্ত প্রায় নগ্ন শরীর আর তার সাথে কেঁপে কেঁপে উঠছে তার মেদহীন সুন্দর পেট। আর পেটের মধ্যস্থলে স্থিত ছোট্ট নাভিটি, সেটিও উঠছে নামছে একই ছন্দে। লাল রঙের প্যান্টি ভিজে গিয়েছে রক্তে, প্যাড সরে গিয়ে একদিকে চলে এসেছে।
[+] 4 users Like জীবন পিয়াসি's post
Like Reply
#17
আরেকটি প্রেমের গল্প (সপ্তম পর্ব)

অল্প গন্ধ বেরোচ্ছে মেয়েলী গোপনাঙ্গের, তার সাথে সামান্য রক্ত আর পেচ্ছাবের মিশ্রিত ঘ্রান।

“নে ধরেছি!”, ডাক দিল বোঁচন।

“হ্যাঁ আয় একটু ঘেঁটে দেখি মালটাকে এবার, ততক্ষন মুত শুঁকুক মাগী!”, রতনের গলা।

“দত্তদা এস? দেখবে না হাঁটকে?”, হিরো সবার আগে দত্তদা কে সুযোগ দিতে উদ্যোগী হয়ে ওঠে।

“না না ওসব মাসিক ফাসিকের মধ্যে আমি হাত দেব না ভাই। তোমরাই দেখো।”, হো হো করে হেসে ওঠে দত্তদা, সে দাঁড়িয়ে দাঁড়িয়ে বেল্ট খুলছে।

রতন আর হিরো হাঁটু গেড়ে বসলো বিদিশার পায়ের কাছে। বিদিশার নাকে টাটকা পেচ্ছাবের গন্ধ। বমি উঠে আসছে। আর এরই মধ্যে সে দুপায়ে অনুভব করলো, দু জোরা হাত কিলবিল করছে।

“কি ডবকা পা দেখেছিস! রান গুলো দেখ রে!”, একে অপরকে বলছে ওরা। আর আঙুল, নখ বসিয়ে বসিয়ে দেখছে ওর পায়ের নরম মাংস, ওর জঙ্ঘা, ওর প্যান্টির ধারগুলো। ওর নাভিতে খুঁচিয়ে দিচ্ছে আঙুল দিয়ে।

“এরম মালকে এরম হাতের মধ্যে পেয়ে হেবি লেগছে কিন্তু নারে!”

“আরে দেখ দেখ গুদ দিয়ে কিরকম গন্ধ উঠছে”…

নানা রকম অশালীন অসভ্য মন্তব্যের বন্যা বইতে থাকে। তার সাথে চলে হাত, আঙুল নখ দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে ওর কোমর ও নিম্নাঙ্গে এদের এই পাশবিক খেলা।

চিৎকার যে করবে সেই মানসিক জোরটুকু হারিয়ে ফেলেছে বিদিশা, এখন শুধু দাঁড়িয়ে দাঁড়িয়ে মুখ বুজে লাঞ্ছিত হওয়া ছাড়া আর কোন উপায় নেই। শুধু সয়ে যাওয়া, যন্ত্রের মত।

হাত দিয়ে ওরা টিপে টিপে দেখছে ওর নরম দুটো থাই, ওর উরুসন্ধি, ওর নাভি, পেট… দুজনে মিলে…

আর একদিকে দত্ত নামক লোকটি তার মোটা কালো শরীর নিয়ে দাঁড়িয়ে রয়েছে। শার্ট ঝুলছে ভুঁড়ির ওপর দিয়ে, প্যান্টের বেল্ট খুলে চেন টেন খুলে নামিয়ে দিয়েছে সে হাঁটুর কাছে, কালোর ওপর ছোপ ছোপ বক্সার জাঙ্গিয়ার ওপরে হাত ঘসছে মৃদু মৃদু।

জিভ দিয়ে ঠোঁট চাটছে মাঝে মাঝে, পাশে রাখা একটা টেবিলে এক হাত রেখে ভর দিয়েছে নিজের দেহ। চকচকে চোখ দিয়ে বিশ্রী ভোগলিপ্সু দৃষ্টি নিয়ে চেয়ে চেয়ে সে দেখছে বিদিশার তন্বী শরীরে এই ছেলেগুলোর বীভৎস ভাগ করে নেওয়া যৌন বর্বরতার খেলা। আর নিজের হাত দিয়ে নিজের জাঙ্গিয়া আবৃত লিঙ্গটি ঘষছে, বোধহয় একরকম নিজের অজান্তেই।

এবার বিদিশা অনুভব করলো একটা হাত এসে পড়ল ওর ডান দিকের স্তনে। রতন খাবলে ধরেছে লাল ব্রা দিয়ে ঢাকা নরম মাংসপিণ্ড। বিদিশার বুক পেট মুচড়ে উঠল। মুখের থেকে বোঁচন কিছুতেই কাপড় সরাচ্ছে না। নিশ্বাস নিতে বাধ্য কড়া হচ্ছে ওকে ওই মুত্রসিক্ত কাপড়ের মধ্যে দিয়ে। গলা আটকে কান্না আসে বিদিশার।

রতনের খাবলা খাবলি সমানে চলেছে একটা দুধের ওপর। কচলে কচলে লাল করে দিচ্ছে ও ব্রায়ের ওপর দিয়েই।

“র-রতন মাই বের করে দেখা, ম-মাই বের কর।” কাঁপা কাঁপা গলায় আদেশ দিচ্ছে দত্তদা। ও নিজের জাঙ্গিয়া থেকে বের করে এনেছে মোটা কালো চামড়া দিয়ে ঢাকা একটা বিশ্রী লিঙ্গ।

সামনের দিকে অধিক চামড়া এসে একটা ছোট্ট পুঁটলি বেঁধেছে লিঙ্গমুখে। সেই চামড়া কালো হাতে বেশ কয়েকটা সোনালি আঙটি পড়া আঙুল দিয়ে মস্ত মস্ত টানে সরিয়ে সরিয়ে দিচ্ছে দত্ত।

লোকটির আদেশ অমান্য করেনা রতন। সে ব্রা পুরোপুরি না খুলেই খাবলা মেড়ে ওপর দিয়ে বের করে আনল বিদিশার একজোড়া স্তন। নরম মসৃণ দুটো সুগঠিত স্তন উন্মুক্ত হয়ে বেরিয়ে পড়ল এই ঘর ভর্তি ক্ষুধার্ত পুরুষের সামনে।

“ঠিক আছে মাল? টাইট তো? তোমার তো এখনই মাল পড়ে যাবে মনে হচ্ছে দত্তদা! এখনও তো কলির সন্ধ্যে!”, হিরো বলে উঠল, বিদিশার পায়ের কাছ থেকে।

ওর আঙুলগুলো চলে গিয়েছে বিদিশার উরুসন্ধির বিভাজনে প্যান্টির ওপর দিয়েই। বোধহয় মাসিকের প্যাডটা হাতে অনুভব করে দেখছিল।

“হি-হিরো নিজের কাজ কর”, দত্তদা কেঁপে কেঁপে বলে উঠল। তার লিঙ্গের ওপর হস্তচালনার গতি লক্ষণীয় ভাবে বৃদ্ধি পেয়েছে বিদিশার দুধ দুটো অনাবৃত হওয়ার সাথে সাথেই।

“প্যান্টি খুলবো? কিন্তু এই মাগী তো নোংরা মাসিকের রক্ত ঝরাবে!”, হিরো একটু বিরক্ত। এতক্ষন ও হাত দিয়ে প্যান্টি ধরে ধরে দেখছিল বিদিশার।

প্যাডের মোটা তুলোর ব্যাবধান সত্ত্বেও বিদিশা টের পাচ্ছিল ওই ছেলেটির হাত ওর পায়ের ফাঁকার মধ্যে দিয়ে প্যান্টির ওপরে ঘোরাফেরা করছে। ওর খোলা দুধে ফ্যানের হাওয়া লেগে শিরশিরিয়ে উঠছে। ফলে স্তনের বৃন্ত দুটো বলয় ছেড়ে বেরিয়ে আসতে চাইছে আস্তে আস্তে।

“বোঁচন, তুই মুখটা খুলে দে এবার।”, দত্তদা নির্দেশ দেয়।

বোঁচন বলা মাত্র মুখটা খুলে দিল বিদিশার। আর সেটা করবার জন্যে আধখোলা কুর্তিটা পুরোটাই খুলে নিল ও। ঘরের এক কোণে ছুঁড়ে ফেলে দিল ভেজা কাপড়টুকু।

বিদিশা এখন শুধুই লাল রঙের ব্রা আর প্যান্টি পড়ে ঘরের মাঝে দাঁড়িয়ে রইল। রতন আর হিরোরাও থামিয়ে দিল ওর শরীর নিয়ে ঘাঁটাঘাঁটি। ওরা সরে দাঁড়ালো এক পাশে।

“চার পায়ে বসে পরো”, দত্তদা নিজের প্রত্যঙ্গ ছেড়ে দিয়ে এগিয়ে এসেছে।

বিদিশা এতক্ষনে মুক্ত বাতাসে দম নিতে পেরে একটু ধাতস্থ হতে চাইল। কিন্তু সেই সময় ওকে দেওয়া হল না। দত্ত লোকটিকে ওইরকম প্যান্ট হাঁটুর কাছে নিয়ে ছেঁচড়ে ছেঁচড়ে, বিচ্ছিরি কালচে লিঙ্গ ঝুলিয়ে এগিয়ে আসতে দেখে বিদিশার প্রাণটা একেবারে বেরিয়ে যেতে চাইলো।

এই লোকটাকে ওর সবচেয়ে বীভৎস লাগছে। এর সব জঘন্য আদেশগুলো ও মরে গিয়েও পালন করে চলেছে শুধু এই ভয়ের থেকেই। মনে হচ্ছে এই লোকটা যাবতীয় সমস্ত কাজ করতে পারে। এমন কি মানুষ খুন পর্যন্ত। ওর চোখ দুটো ছোট ছোট শান্ত, ঠাণ্ডা। আর ঘোলাটে। ওর মুখে অজস্র দাগ আর গর্ত, সরু করে কাটা গোঁফ। দাড়ি নেই। দাঁতগুলো অদ্ভুত, যেন এক সারিতে সেঁটে সেঁটে বসানো, চৌকো চৌকো। আর শরীরটা অত্যন্ত বিচ্ছিরি। মোটা আর বেঢপ আকৃতির। লম্বায়ও খুব বেশী নয় মানুষটি। বেঁটেই বলা চলে।

“কি হল?”, গলা উঁচু না করেই লোকটি আবার বললো, “চার পায়ে বসে পড়ো তুমি।”, বিদিশার ঘাড়ে হাত রেখে আলতো চাপ দিল ও।

বিদিশা ভয়ে, অপমানে আর লাঞ্ছনায়, দিশা খুঁজে পায় না। ধীরে ধীরে নিজের পরিনতিকে মেনে নিয়ে চার পায়ে কুকুরের মত বসে পড়ে নোংরা ভিজে মেঝেতে। চোখ দিয়ে গড়ান জল এখন শুকিয়ে গিয়েছে ওর মসৃণ গালের ওপর। সুন্দর পিঠ বেঁকে রয়েছে ওর বসার ভঙ্গিতে। লাল রঙের ব্রায়ের ওপর দিয়ে বের করে আনা বুক দুটো এখন মাটির দিকে তাকিয়ে ঝুলে রয়েছে, যেন দুটো পাকা আম। চর্বিহীন পেট সুন্দরভাবে ঢেউ খেলিয়ে ঢুকে রয়েছে ভেতর দিকে।

ঠিক যেন একটা চিতা বাঘের শরীর। পেছন দিক থেকে দুটো পায়ের ফাঁকে লাল প্যান্টি সরু হয়ে ঢুকে গিয়েছে ওর অন্দরমহলের গহ্বরে, পাশ দিয়ে হালকা দেখা যাচ্ছে সরে আসা মাসিকের ন্যাপকিন। নিতম্ব ফুলে রয়েছে উঁচু হয়ে, যেন আমন্ত্রন জানাচ্ছে এদের সব কু-অভিসন্ধিগুলিকে। নিরাভরণ লম্বা লম্বা পা দুটি মাটির সাথে মিশে রয়েছে লজ্জায়। সুন্দর গোড়ালিগুলো গোলাপি রঙের, ছোট্ট ছোট্ট, ফোলা ফোলা। তাতে এখন ধুলো বালি লেগে গিয়েছে।

“কি মানিয়েছে মাইরি কুত্তা পোজে। উফ দত্তদা তোমার জবাব নেই। পেছন থেকে দেব নাকি চালিয়ে?”, বোঁচন হাত দিয়ে ওর প্যান্টের সামনের দিকটা কচলাতে কচলাতে এগিয়ে যেতে লাগে।

ওকে থামিয়ে দিয়ে রতন বলে ওঠে, “তোর জন্যে তো আনা হয়নি এই অ্যালসেশিয়ানের বাচ্চাটাকে, দত্তদা বলেছে তো পরে দেবে আমাদের…”

“যাও লুসি ওই কোণ থেকে ওই চটের বস্তাটা মুখে করে নিয়ে এস তো, যাও…” দত্তর গলা শোনা গেল।
বিদিশা নিজের কানকে বিশ্বাস করতে পারছিল না। ও মুখ ঘুরিয়ে দেখতে চেষ্টা করে, দত্ত ওর পেছনে দাঁড়ানো। পেছন থেকে ওর নগ্নতা উপভোগ করছিল।

সকলে হাসছে এখন ওর লুসি নামকরণে।

“লুসি আ তু তু…” হাত সামনের দিকে এনে আঙুলগুলো জড়ো করে মুখ দিয়ে কুকুর বেড়াল ডাকার মত আওয়াজ করছে হিরো, আর রতন আর বোঁচন হেসে গড়িয়ে পড়ছে প্রায়।

“ওই বোঁচকে, বিয়ারের বোতলগুলো খুলি এবার কি বল?”, রতন প্রস্তাব দেয় হাসতে হাসতেই।

“আগে লুসি ওর বসার জায়গাটা নিয়ে আসুক তারপর হবে ওসব”, দত্ত ওদের বলে, তারপর বিদিশার দিকে ঘুরে এগিয়ে যায়, নিজের উন্মুক্ত লিঙ্গ হাতে ধরে, “যাও লুসি ঠিক ঠিক কথা শুনলে কলা চুষতে দেব…” বলেই বিশ্রী অট্টহাসিতে ঘর ভরিয়ে তোলে কুৎসিত লোকটি।

বিদিশা মাথা নিচু করে স্থির হয়ে থাকে, একবার শুধু চোখ ঘুরিয়ে দেখে নেয় কোণে পড়ে থাকা একটা নোংরা চটের বস্তার দিকে। অসম্ভব!

“এই হিরো দেখ তো বেল্টটা কোথায় রাখলাম, লুসিরানীর মনে হয় ট্রেনার দরকার হয়েছে!”, দত্তর এই কথাগুলোতে পেট গুলিয়ে ওঠে বিদিশার।

পাকস্থলীতে মনে হল একটা ভয়ের গিঁট লেগে গেল। তবু তার পা হাত অসাড় হয়ে রইল। এইভাবে তার পক্ষে এগিয়ে যাওয়া সম্ভব নয়। সে মানুষ, কুকুর নয়। কিন্তু মুহূর্তেই সমস্ত চিন্তা দুশ্চিন্তার জাল ছিন্নভিন্ন হয়ে গেল, চটাস করে উঁচু হয়ে থাকা নিতম্বে একটা চাবুকের মত আঘাত এসে লাগাতে। দারুন ব্যথায় মুখ বিকৃত হয়ে গেল বিদিশার।

“কেন রে মাগী নিজের পেয়ারের লোকের বাপকে ফুসলে তার সাথে বেশ্যাপনা করবার সময় মনে ছিল না?”
কথাগুলো কে বলল বুঝতে পারেনা বিদিশা।

যন্ত্রণায় অপমানে তার কান মাথা ভোঁ ভোঁ করছে। কিন্তু চেতনার অন্তিম স্তরেও যতটুকু শক্তি পড়ে ছিল তাই দিয়ে সে কথাগুলো ধরতে পেরে যেন মৃত থেকে মৃততর হয়ে গেল। তার চেতনার মৃত্যু হল। আর সে কিছু জানতে চায় না, শুনতে চায় না।

চার হাতপায়ে সে এগিয়ে চলেছে এক কোণে দলা পাকানো নোংরা চটের দিকে। “প্রেমিকের বাপ কে ফুসলে তার সাথে বেশ্যাপনা…” কথাগুলো ঝিন ঝিন করতে থাকে নিভে যাওয়া বুদ্ধিবৃত্তির বিভ্রান্ত পটভূমিতে।

“দেখ দেখ কুত্তি চলছে দেখ!” পেছনে আবার বিশ্রী হাসি কলরব ভরে উঠল। আর ভ্রুক্ষেপ নেই বিদিশার।

প্যান্টি থাকায় হয়তো তাও কিছুটা বেঁচে গিয়েছিল সে, তবুও বেল্টের বাড়ি খেয়ে যাতনা কম হচ্ছিল না কিন্তু শান্তনু আর তার ব্যাপারে এই সদ্যপ্রাপ্ত তথ্যতে তার অনুভূতিগুলো কেমন যেন নিষ্ক্রিয় হয়ে পরেছিল। কেমন করে জানল ওরা? তবে কি শুভ্র… শুভ্রই কি সত্যি সত্যি এদের

সবকিছু পাক খেতে খেতে তলিয়ে যায়, বিদিশার ছিন্নভিন্ন চিন্তাশক্তির সীমিত ক্ষমতায় এত বিশ্লেষণ কুলিয়ে ওঠে না…

এক হাতে শরীরের ভর রেখে এক হাত দিয়ে সে তুলতে গেল গুটিয়ে রাখা খালি চটের বস্তাটা।

“হাই ওই…”, পেছন থেকে তিরস্কারের স্বরে চেঁচিয়ে উঠল কারা, “দাঁতে কামড়ে তোল কুত্তি!”

“তোল মুখ দিয়ে…” সকলেরই যেন, আদেশ না মানলে তাকে ছিঁড়ে খাবে, এমন একটা উন্মত্ত ভাব।

দত্তদা, আবার দ্রুতগতিতে লিঙ্গচালনা করছিল হাত দিয়ে তাই সে চুপ করে রইল।

এমন সময় হঠাৎ, বাইরে দরজায় ঠক ঠক আওয়াজ হল।

ওরা সবাই চুপ করে গেল। রতন দ্রুত বেগে দরজার কাছে চলে গিয়ে দরজা অল্প ফাঁক করে মাথা বের করে দিল।
আধ মিনিট পরে মাথা ঢুকিয়ে এনে ঘোষণা করলো, “বাইরে রাজা পাহারা দিচ্ছে এতক্ষন, বলছে ও একটু আসতে চায়।”
তাহলে ওদের সাথে আরও একজন ছিল সত্যিই, এবং এই কারণেই সে ঘরে ঢোকেনি! কিন্তু বিদিশার এতক্ষনে আর এত সব মাথায় নেই। সে বেহুঁশের মত চটটা মুখে তুলে দাঁড়িয়ে আছে চার পায়ে।…

“আরে ওদিকে দেখ!” রতন দেখতে পেল বিদিশাকে। সবাই এতক্ষন দরজার দিকে মন দেওয়াতে খেয়াল করেনি বিদিশা কি করছিল।

সুন্দর শরীরে চারপেয়ে জীবের মত দাঁড়িয়ে আছে মাটিতে, ফ্যাকাসে অথচ সুশ্রী মুখে একটা নির্বিকার ভাব, চটের বস্তাটা ঝুলছে ওর মুখ থেকে, দুটো বুক উন্মুক্ত ঝুলে রয়েছে লাল রঙের অন্তর্বাসের ওপর দিয়ে। ত্রস্ত চুলের রাশি এলোমেলো হয়ে অবিন্যস্ত হয়ে রয়েছে এদিক সেদিক।
“অ্যাই লুসি এদিকে চলে এস এবার, বাবার কাছে এস!”, দত্ত হাতে নিজের বেশ একটু শক্ত হয়ে ওঠা পরিপূর্ণ বয়স্ক নধর দণ্ডটি নিয়ে একটু এগিয়ে গেল।

বিদিশা ঘোরের মধ্যে চলে গিয়েছে যেন। সেও কলের পুতুলের মত, মুখে চটটা টানতে টানতে চার পায়ে এগিয়ে এলো কুকুরের মত। এসে দত্তর পায়ের কাছে থামল। তারপর মুখ থেকে ফেলে দিল সেটি।

“কেমন পোষ মেনেছে দেখেছিস!”, দত্ত এক হাতে নিজের পুরুষাঙ্গ টানতে টানতে, আরেক হাত কোমরে রেখে নিজের মোটা শরীর বেঁকিয়ে ছেলেদের দিকে ঘুরে প্রশ্নটা করল।

“সে তো দেখছি দত্তদা, কিন্তু রাজাকে কি বলব?”, প্রশ্ন করলো রতন। বাইরে রাজা এতক্ষন তাদের দোর রক্ষীর কাজ করছিল, রাজা হিরোদের বন্ধু, তাকেও তো ভাগ দেওয়া উচিৎ এই আনন্দের। তাই হিরো অধীর হয়ে ওঠে দত্তদার আদেশের জন্যে।

“নিজের কাকাকে এভাবে দেখবে? লজ্জা করবে না ওর?”, বলেই হা হা করে হেসে ওঠে দত্তদা, ওদিকে নির্বিকার চিত্তে একহাতে নিজের লিঙ্গ বিদিশার মুখের দিকে নিয়ে যাচ্ছে।

“চটটা পেতে দে তো বোঁচা আমার লুসির জন্যে”, দত্তদার কথা মুখ থেকে পড়ার আগেই বোঁচন এগিয়ে আসে সাহায্যে।

এতক্ষনে দত্তদার প্যান্ট আর জাঙ্গিয়া পুরোপুরি নেমে গিয়েছে গায়ের থেকে, শুধু শার্ট পড়ে রয়েছে সে। হাঁটু দুটো দুদিকে অসভ্য ভঙ্গিতে খুলে ধরে সে উলঙ্গ লোমশ পা দুটি ছড়িয়ে, উন্মোচিত কালচে উপস্থটা দুলিয়ে, কিছুটা বসে গেল, যেন শুন্যের মধ্যে। বিদিশার মুখ বরাবর এখন তার যৌনাঙ্গ।

বিদিশা চার পায়ে উঠে এসেছে বোঁচনের পেতে দেওয়া চটের ওপর। বিছিয়ে দেওয়া চটের ওপর সে কুকুরের মত ভঙ্গিতে বসে আছে। ফ্যাকাসে অনুভূতিহীন মুখ। বিবর্ণ দৃষ্টি। দত্ত এক হাত দিয়ে নিজের কোমরের পেছনদিকটা ধরে, আরেকটা হাত বিদিশার আনত মাথার ওপর রাখল।

“রাজাকে তাহলে বলি তোমার হওয়া অব্দি অপেক্ষা করতে”, বলে রতন দরজার দিকে ফের যেতে গেল।

“না না, ওকে বরং ভেতরেই আসতে বল, এসব ব্যাপারে আর অত কাকা ভাইপো দেখায় না!”, এদিকে কথা বলতে বলতেই নির্বিকার ভাবে বিদিশার কালো চুলে ঢাকা মাথাটা ধরে তার মুখের ভেতরে ঠুসে দেওয়ার চেষ্টা করছে নিজের মোটামুটি শক্ত কালো নোংরা কামদন্ড।

বিদিশার চোখ প্রায় বন্ধ, সমস্ত ইন্দ্রিয় যেন ঠিক করে আর কাজ করছে না। মস্তিষ্কের সমস্ত তার কেটে গিয়েছে। ঠোঁটে নাকে এসে লাগছে একটা থলথলে মাংসের দলা, আর নাকে আসছে একটা প্রচন্ড কড়া বোটকা ও আঁশটে গন্ধ। ঠোঁটের মধ্যে চাপ পড়ছে। ঠোঁট ফাঁক করে জোর করা হচ্ছে। সে চার পায়ে বসে আছে, লাল রঙের ব্রা আর প্যান্টি পড়ে, ক্লাবঘরের মেঝেতে।

পাশে বিয়ার খুলেছে হিরো আর বোঁচন, রতন ডেকে এনেছে রাজাকে। রাজা আবার এই নোংরা লোকটার ভাইপো। ওরা সবাই মদ খাচ্ছে। আর বিদিশাকে খাওয়ানো হচ্ছে দত্ত বলে লোকটির একটি কুৎসিত কালো প্রত্যঙ্গ। শুভ্রর পরিকল্পনা এই সমস্ত কিছু। বিদিশা ভাবতে ভাবতে জ্ঞান হারিয়ে ফেলতে থাকে।

দুনিয়াটা এই হলুদ আলোয় মোড়া ঘরটার বাইরে আর নেই বলে মনে হয় তার। তার জীবন শেষ হয়ে গিয়েছে বলে সে মনে করতে থাকে। একটা ঘোরের মধ্যে চলে যায় সে। হয়তো সে নরকে এসে গিয়েছে, আর এরা সেই নরকে তার জন্যে অপেক্ষা করেছিল। তার সমস্ত পাপের শাস্তি আজ কড়ায় গণ্ডায় পুষিয়ে দিতে হবে তাকে।

হ্যাঁ, এবার সমস্ত বুঝতে পাড়ছে বিদিশা, শুভ্রকে ওরাই সব জানিয়ে দিয়েছে তাই। নরকের থেকে খবর পেয়ছে শুভ্র। পুরো দস্তুর ঘোরের মধ্যে তলিয়ে গিয়েছে বিদিশা… ঘোলাটে চোখ তুলে দেখে সে, কোঁকড়া কোঁকড়া এক মাথা চুল নিয়ে এক জল্লাদের মত নরকের রক্ষী তার সামনে পা ছড়িয়ে কেমন ভাবে দাঁড়িয়ে রয়েছে না? ওপরে হলুদ আলো ধাঁ খাইয়ে দিচ্ছে চোখে… এইতো, কত আলো চারপাশে, সেই আলোর রশ্মি আর বিদিশার দৃষ্টি আটকে দত্তর মস্ত কালো মুখ আরও কালো হয়ে ফুটে উঠেছে।

সে তার ক্রমশ লোপ পেতে থাকা চেতনা দিয়ে আর চূড়ান্ত আঘাতের পর আঘাতে হারিয়ে যেতে থাকা মানসিক ভারসাম্য দিয়ে মনে করে নেয় এই বুঝি নরকের প্রতিনিধি। তার পাপের সাজা আনায় আনায় তাকে বুঝিয়ে দিতে এসেছে।…

প্রচণ্ড বেগে এবার চুষতে থাকে বিদিশা, তার চোখের সামনে দৈত্যরুপী দত্তের বিশ্রী থলথলে লিঙ্গটি। তার লিঙ্গমুখে দলা বেঁধে থাকা অধিক চামড়াটি সরে সরে যাচ্ছে, তীব্র যৌন সুখানুভুতি পেতে লাগে দত্ত। সেও অবাক হয়ে ওঠে বিদিশার এই হঠাৎ করে বদলে যাওয়া ভাবমূর্তিতে।

“আহহহ…”, মুখ দিয়ে সুখের হুঙ্কার ছাড়ে দত্ত।

ফিক করে হেসে ফেলে তার ভাইপো রাজা। সে পাশে চেয়ার টেনে বাকিদের সাথে বসে মদ খাচ্ছিল। ওরা সকলেই বিদিশাকে এই অবস্থায় দেখে এক ধাক্কায় বেশ কিছুটা উত্তেজিত হয়ে ওঠে। কিন্তু কি করে, কেন, এমন হল ওরা বুঝতে পারেনা। খানিক মদের প্রভাবে ওরা বেশ ফুরফুরে বোধ করছিল, তাই অত ভাবতেও চায়না।

“বাহ তোর কাকার লাঠিতে তো জাদু আছে রে রাজু! তুইও জানিস নাকি এমন জাদু?” বোঁচনের আবার অল্প মদেই নেশা হয়ে যায়, ওকে তাই ওরা শুধু বিয়ার দিয়েছে। আর ওদের জন্যে বিয়ার ছাড়াও এনেছে বেশ কিছুটা রাম।
রাজা লজ্জা পেয়ে যায়। কিছু বলে না।

“কিরে রাজু লজ্জা পাচ্ছিস নাকি? এসে এর প্যান্টি আর ব্রা টা গুলো খুলে দিয়ে যা না বাবা কেউ…”, ডাক দেয় দত্ত, রাজুর কাকা।

রাজুর কাকা মস্ত একটা চোরাকার্বারি দলের বড়সর নেতা। রাজু, বোঁচন, হিরো, রতন এদের সবারই সেই দলের ছুটকো ছাটকা খেপ খেলে দিতে হয়। এর থেকে ওরা হাতখরচ ছাড়াও, আরও কিছু করে টাকা পেয়ে থাকে। এ ছাড়া বড় বড় নেতাদের কাজ, পার্টির কাজ, এসবের হদিসও এনে দেয় এই দত্তদাই। ওর হাত ধরেই ওদের লাইনে আসা বলতে গেলে।

রাজু অনেক ছেলেবেলাতেই বিহার থেকে এই শহরে এসে, এই দত্তর কাছে থেকেই বড় হয়েছে, মানুষ হয়েছে সেটা ঠিক বলা চলে না। সম্পর্কে ওর কাকা হয় দত্ত, আর ওর কাছে থেকেছে বলেই এইসব নানারকম সমাজের অন্ধকার কালোবাজারি কাজ ওর কাছে খুব চেনা। শরীরি ব্যবসার কারবারও কিছু কিছু আছে দত্তর। তাই এই বিকৃত রুচির যৌন বিকার রাজুর কাছে নতুন নয়।

“দেখে খুলিস রাজু, মাগীর মাসিক হচ্ছে”, চেঁচিয়ে সাবধান করে দেয় রতন।

“আহহহ…” আবার শীৎকার করে ওঠে দত্ত। “নাহ এ মেয়ের তো তেজ আছে দেখছি, তোরা তো সত্যিই ভালো মাল তুলেছিস রে”, হাপিঁয়ে হাঁপিয়ে বলে দত্তদা। এদিকে এক হাত কোমরে দিয়ে পা ছড়িয়ে খুব সুখ করে নিচ্ছে সে। ওদিকে রাজা নিচু হয়ে বসে হাত দিয়ে বিদিশার প্যান্টি ছাড়িয়ে নিতে লাগলো।

প্যান্টি ছাড়িয়ে নিতেই ধপ করে রক্তে ভিজে ফুলে ওঠা তুলো ঠাঁসা প্যাড পড়ে গেল চটের ওপর। ফোঁটা ফোঁটা রক্তে ভিজতে থাকল মোটা বস্তা কাপড়ের চট। খয়েরী হয়ে ফুটে উঠল তা। প্যান্টি হাঁটু অব্দি নামাতেই বিদিশা নিজেই পা টেনে টেনে খুলে ফেলতে সাহায্য করলো রাজাকে। তার এখন হুঁশ নেই। মানসিক স্থিতি তো অনেকক্ষণ আগেই নষ্ট হয়ে গিয়েছিল। এখন বোধহয় ভারসাম্যও হারিয়ে ফেলেছে সে।

“আমি উঠে আসাতে আর কেউ গানগুলোও বাজাচ্ছিস না। কি করিস কি তোরা?”, দত্তদা আক্ষেপ করতে করতে বিদিশাকে দিয়ে নিজের সুখদণ্ডটি চুষিয়ে চলেছে ভালো করে।

“উফ তোমার ফোন থেকে গান চালিয়ে কি হবে, অ্যাই হিরোদা, বক্সটা চালিয়ে দাও না”, বোঁচা বিয়ারের ছিপি নিয়ে খেলতে খেলতে বলে উঠল। ও বড় বড় দুই বোতল বিয়ার গোগ্রাসে শেষ করে এখন একটু ঝিমিয়ে পড়েছে।

“তুই চালা না বোঁচা, তখন তো তাড়ার সময় আর এতসত করতে পারিনি…”, রতন বলে ওঠে।

রাজু ওদিকে প্যান্টি খুলে নিয়ে, হাঁ করে তাকিয়ে তাকিয়ে দেখছে বিদিশার যোনিপুষ্পের মুখটি, পেছনের ফাটল দিয়ে যতটুকু দেখা যাচ্ছে। ওর ঝাঁকড়া লোমে হয়তো একটু আধটু রক্ত লেগে ছিল কিন্তু তাছাড়া বেশ পরিস্কারই তো লাগছে! ওর ধারণা ছিল মেয়দের মাসিকের সময় ওই জায়গাটা খুব নোংরা থাকে।

ওর যে মেয়েছেলে নিয়ে ঘাঁটাঘাঁটি কম ছিল তা নয়, তবু বাকিদের থেকে ওর বয়েস কম হওয়ার দরুন অভিজ্ঞতাও কিছুটা কমই বটে। এবং এইরকম সময়ে কোন মেয়ের সাথে ওর সঙ্গ করা হয়নি বলে ওর একটা ধারনা তৈরি হয়েছিল মনে মনে। তাই বিদিশার মাসিক হয়েছে শুনে কাকার প্যান্টি খোলার আদেশ পালন করতে ওর প্রথমে একটু কিন্তু কিন্তু হচ্ছিল, কিন্তু এখন ও হাঁ করে তাড়িয়ে তাড়িয়ে দেখছে। আর বিদিশার মত এরকম ভালো ঘরের পরিস্কার পরিচ্ছন্ন মেয়েকে এভাবে ও আগে দেখেনি। কি সুন্দর নেল্পালিশ পড়া পা ওর। তাকিয়ে তাকিয়ে দেখতে থাকে রাজা।

“রাজু, আমাকে একটু চেয়ারটা এনে দে তো, না বসলে ঠিক জুত পাচ্ছি না আর, এই মাগীর ত্বেজ আছে চোষণে ভালোই।”, দত্ত চোখ বুজে ফেলেছে, দাঁত দিয়ে ঠোঁট চেপে ধরে কথাগুলো বললো। ওর বোধহয় মৈথুনে উঠে গিয়েছে দেহ। বা উঠবে উঠবে করছে।

রাজার এগিয়ে দেওয়া চেয়ার বসে দত্ত কিছুটা জোর পেল। বিদিশাও ক্ষুদিতা কুকুরীর মত এগিয়ে এসে লেহন ও চোষণ কার্য চালিয়ে যেতে থাকল। মুখ দিয়ে তার লাল গরিয়ে পড়ছে। চোখ তার বুজে এসেছে প্রায়। জিভ বের করে করে সে চুষে চলেছে বিশ্রী কালচে একটা পুরুষাঙ্গ।

হিরো, রতন, বোঁচন এরা সকলে মদ খাওয়া নিয়ে একটু ব্যাস্ত হয়ে পড়েছে, কেবল রাজাই দূরে দাঁড়িয়ে চেয়ে চেয়ে দেখতে লাগলো বিদিশার নগ্ন রূপ।

“ব্রাটাও খুলে দে না রাজু, দেখছিস না, বে-বেচারি হাঁসফাঁস করছে…”, দত্তদার কথা আটকে আটকে যাচ্ছে যৌন সুখের ধাক্কায়। রাজু হামগুরি দিয়ে এসে বিদিশার বুকের কাছে থামল। তারপর হাত দিয়ে ওর ব্রা খুলে দিল। বুক দুটো আগেই বে-আভ্রু হয়েছিল, এখন সম্পূর্ণ ভাবে নিরাভরণ হল।

রাজু নিজের অজান্তেই আলতো করে হাত দিয়ে দেখল বিদিশার সুন্দর নরম সুগোল স্তন জোড়া। রাজু যত বিদিশাকে দেখছে ততই অবাক হয়ে যাচ্ছে। ওর হঠাৎই মনে হতে লাগলো, যে এই মেয়েকে এইভাবে ভোগ করার জন্যে নয়। ওর কাকার জঘন্ন পুরুষ-দণ্ডটি চোষবার জন্যে ভগবান একে বানাননি। এত সুন্দর, এত স্নিগ্ধ রূপ বিদিশার, যে রাজু কেমন সম্মোহিত হয়ে পড়ল। ওর হঠাৎ করে কেমন মনটা খারাপই হয়ে গেল। কিন্তু সকলের ছোট ও। কিছু বল্বার সাহস নেই। এইসব ভাবতে ভাবতেই, কানে এলো…

“আহহহ… উহহহাআআ…”, দত্ত হুঙ্কার ছাড়ছে আর পাছাটা প্রচণ্ড বেগে বিদিশার মুখের দিকে এগিয়ে এগিয়ে দিচ্ছে। বিদিশার কালো ঘন চুলে আবৃত ছোট্ট মাথাটা এক হাতে ধরে রেখেছে, এবং ওর মুখের মধ্যে শিশ্নটি গুঁজে গুঁজে দিচ্ছে।

অবারিত যৌন আনন্দের শিখরে উঠে গিয়েছে সে, ছলকে ছলকে সাদা থকথকে বীর্য নির্গত করে দিচ্ছে বিদিশার দিশেহারা নিষ্পাপ মুখমণ্ডলে। কিছুটা হাঁ করে থাকা মুখের ভেতরে, কিছুটা নাকে, ঠোঁটে, চোখে। চোখ প্রায় বোজা অবস্থাতেই ছিল। এখন সম্পূর্ণ বুজে নিল বিদিশা। ওর চাঁদের মতো নিটোল, সুশ্রী মুখের ওপরে ছড়িয়ে ছিটিয়ে লেগে রইল, দত্তর সাদা সাদা আঠালো বীর্য। গড়িয়ে গড়িয়ে তা ওর আপেলের মত মিষ্টি দুটো গাল বেয়ে ওর ফোলা ফোলা দুটো ঠোঁট বেয়ে টুপ টুপ করে পড়তে লাগলো ধীরে ধীরে।

সারা মুখে বীর্য মেখে চার পায়ে উলঙ্গ হয়ে ক্লাবঘরের মাঝখানটিতে বিদিশা বসে রইল। ওর কোন হুঁশ নেই আর।

“যা এবার তোরা সব একে একে যা রে…” দত্তদা একটা রুমাল বের করেছে পকেট থেকে, টাটকা যৌনরস আর বিদিশার লালায় সিক্ত চকচকে শিশ্নমস্তকটি ভালো করে মুছতে মুছতে, বাকি ছেলেদের বিদিশাকে ভোগ করবার অনুমতি দিচ্ছে।

সবার চোখ চকচক করে ওঠে। রতন আস্তে আস্তে বড় টেবিলটার ওপর থেকে নেমে এসে প্যান্ট খুলতে লাগে। হিরো, আর বোঁচনও পেছন পেছন আসছে। শুধু রাজা অদ্ভুত একটা ফ্যাকাসে মুখ নিয়ে বিমোহিতের মতো অদুরে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে থাকে সবকিছু।

ওর এই মনোভাব ওর নিজের কাছেও পরিচিত নয়। এর আগে তো কত মেয়েকে লাইনে নামতে, নামাতে দেখেছে ও। কই এরকম তো কক্ষনো হয়নি। এরকম মনটা তো দুমড়ে মুচড়ে যায়নি কারুর কষ্টে! হ্যাঁ, রাজার কষ্ট হচ্ছিল, ওর কেবলই মনে হচ্ছিল এই মেয়েটির জন্যে এসমস্ত নয়। ওরা ঠিক করছে না…

বিদিশার নির্লোম দেহের পেলবতা, ওর প্রায় মুদিত চোখের করুণভাব, ওর সুন্দর সুষমামণ্ডিত মুখের ওপরে দত্তর রেখে যাওয়া অশুচিকর চিহ্ন… বাকি ছেলেদের ওই একই উদ্যেশ্য নিয়ে প্রায় জ্ঞানশুন্য বিদিশার দিকে এগিয়ে যাওয়া, এই সবই চেয়ে চেয়ে দেখতে থাকে রাজা, আর ওর মনটা কেমন যেন ব্যথায় ভরে যেতে থাকে কোন এক অলীক উপায়ে!

“চায়ে কতটা চিনি দেব শুভ্র?”, মহুল রান্নাঘরে থেকে জিজ্ঞেস করে।

শুভ্র বসার ঘরের সোফায় এসে বসেছিল। মহুলের সাথে তার শারীরিক সংস্পর্শে সে এখন অনেকটাই বশীভূত ও কাতর হয়ে পড়েছে। মহুলের খোলা বুকে খেলা করেছে সে। সেই বিরাট পর্বতদ্বয়ের মাঝখানটিতে রেখেছে তার মুখের ক্লান্তিভার।

মহুল ব্লাউজ, ব্রা কোনটাই পরে নেয়নি আর। ওইরকম খোলা দুটি সু-উচ্চ বুকের ওপর শুধু লেপে নিয়েছে তার পাতলা হলুদ সুতির শাড়িটি। ওইভাবেই সে গিয়ে ঢুকেছে তার রান্নাঘরে।

“জানি না মহুল, তুমি তাড়াতাড়ি এইদিকে এস, নইলে আমিই যাব তোমার কাছে”, শুভ্র বাচ্চা ছেলের মত আবদার রাখে।

তার আর তর সইছে না, সে মহুলের শরীরের উত্তাপের অভাবে নিতান্তই শীতল হয়ে পড়ছে। মহুল তাকে রান্নাঘরে যাবার সময় সোফার ওপর বসিয়ে দিয়ে গিয়েছে, উঠতে বারণও করে গিয়েছে। যেন সে ছোট ছেলেটি!

“না লক্ষ্মীটি ওইরকম করে না। একটু ধৈর্য ধরো আমি আসছি এখুনি”, মহুলের সুরেলা গলা ভেসে আসে শুভ্রর আবদারের প্রত্যুতরে।

শুভ্র গুটিগুটি পায়ে এগিয়ে যায় সেই শব্দের দিক লক্ষ্য করে।

রান্নাঘরের ভেতরে শুভ্রর দিকে পিঠ করে দাঁড়ানো মহুল। গ্যাসে চা চাপানো রয়েছে বোধহয়। মহুলের খোলা পিঠ কি সুন্দর মসৃণ, একটা দাগ নেই কোথাও। সুন্দর ভারী পেছন, এখন শাড়িতে ঢাকা রয়েছে। কিন্তু শুধু অনুমান করেই পুলকিত হয়ে পড়ে শুভ্র। কি উঁচু ও নিটোল তার নিতম্বটি। ঠিক যেন একটা তানপুরার খোল।

ফাঁকা পিঠ আর কোমরের বাঁক নিয়ে মহুল অসম্ভব আকর্ষণীয়া হয়ে উঠেছে। শুভ্রর বুকের মধ্যে যে কামনার আগুন জ্বালিয়ে দিয়েছিল মহুল তা যেন এই দৃশ্য দেখে আরও দ্বিগুন হয়ে গেল। শুভ্রর পায়ের আওয়াজ পেয়েছিল মহুল। সে অপেক্ষা করেছিল শুভ্র কি করে দেখবার জন্যে।

শুভ্র আস্তে আস্তে এগিয়ে এসে দাঁড়ালো মহুলের পেছনে। খালি গায়ে শুধু শাড়ির আঁচলটুকু ছিল মহুলের। শুভ্র এবার সেই আঁচল না নামিয়েই, তার তলা দিয়ে হাত ভরে দিল। হাতে লাগলো মহুলের বিরাট দুটি স্তন। কি নরম অথচ কি নিখুঁত তাদের গড়ন।

শুভ্র মহুলের কাঁধে চিবুক নামিয়ে রেখে, চোখ বুজে দুই হাতে মহুলের শাড়ির তলায় রাখা দুটি তরমুজকে দলন করতে থাকে। কখনো হাতের সম্পূর্ণ পাতাটা দিয়ে সে ঢেকে দিচ্ছে তাদের। তারপর আস্তে আস্তে মালিশ করছে, কখনো আবার দুটো আঙুলের মধ্যে চেপে ধরে দেখছে ফুলে ওঠা ভরাট দুটি স্তনবৃন্তকে। কখনো সবকটা আঙুল গোল করে ধরে, বৃন্তবলয়ের কুঁচকে ওঠা ধার গুলো থেকে শুরু করে বৃন্তের অগ্রভাগ অব্দি জড়ো করে এনে সুড়সুড়ি দিয়ে দিচ্ছে।

মহুল চোখ বুজে ফেলেছে শিহরণে। এমন অশান্ত আদর, এমন নির্লজ্জ ভঙ্গিতে ওকে শুধু আরেকজন মাত্র করেছে এ পৃথিবীতে, সে আর কেউ নয় শুভ্রর পিতা শান্তনু।

মহুল অবশ হয়ে আসা একটি হাত কোনরকমে তুলে এনে গ্যাস বন্ধ করে দেয়। চা হয়ে গিয়েছে। আন্দাজ করে ও চিনি আগের থেকেই দিয়ে রেখেছিল। এখন শুধু দুধ মেশানোর প্রয়োজন।

“সর দেখি, দুধ দিতে হবে চায়ে”, মহুল আবেশ মথিত গলায় আবেদন রাখে শুভ্রর কাছে।

তার নির্লজ্জ হাত এদিকে ওর শাড়ির আঁচলের ভেতরে খোলা বুক নিয়ে খুনসুটি করে চলেছে।

“তোমার দুধ দুয়ে দি মহুল চায়ের কাপে?”, শুভ্রর এমন অসভ্য প্রশ্নে মহুল কি বলবে বুঝে পায়না।

এক ঝটকায় মহুলকে নিজের দিকে ফিরিয়ে নেয় শুভ্র। শাড়ির আঁচল খসে যায়। উন্মুক্ত হয় দুই বিশাল পর্বত। মহুলের অনাবৃত উদ্ধত বক্ষ যেন আমন্ত্রণ জানায় শুভ্রর সমস্ত অভিসন্ধিগুলিকে। শুভ্র এক হাত দিয়ে পাশে রাখা দুধের বাটি থেকে বড় চামচটা দিয়ে কিছুটা দুধ তুলে নেয়।

রান্নাঘরের কাউন্টার আর শুভ্রর মাঝখানে রয়েছে মহুল। পেছনটা ঠেকে গিয়েছে গ্র্যানাইটের কাউন্টারের ধারে। সামনে থেকে শুভ্র আগলে রেখেছে তাকে। শুভ্রর এক হাত মহুলের বাঁ দিকের বুকের ওপরে, আরেক হাতে মহুলের পাশ দিয়ে সে এক চামচ দুধ তুলে এনেছে দুধের বাটি থেকে।

এবার চামচ দিয়ে ফোঁটা ফোঁটা করে দুধ সে মহুলের একেকটা স্তনের ওপর ফেলতে থাকে। আর যেই দুধের ফোঁটাগুলো স্তনবৃন্তের চুড়ায় চলে এসে, প্রায় পড়ে যাবার উপক্রম করে, শুভ্র মাথা নিচু করে, হাতের আঙুল দিয়ে বৃন্তমূলে চাপ দিয়ে ঠোঁট দুটি সরু করে মুখ লাগিয়ে চুষে নিতে থাকে দুধের ধারা।

চুক চুক শব্দ ওঠে, যেন মহুলের বুকের দুধ খাচ্ছে শুভ্র। মহুল আর পারেনা। তার উত্তেজনার আগুনে ঘৃতাহুতি পড়ল যেন। শুভ্র ওর বাবার চেয়েও অশান্ত আর উদ্দাম, এটা বুঝে ফেলেছে মহুল। ওর চোখ বুজে আসে, রান্নাঘরের অল্প আলোয় ও দেখতে থাকে অর্ধ নিমিলিত চোখে, শুভ্রর কোঁকড়া কোঁকড়া সুন্দর চুলে ভরা মাথাটা ওর দুধের ওপরে।

একবার এদিক থেকে ওদিকে যাচ্ছে, একবার ওদিক থেকে আসছে এদিকে, আজ যেন ওর স্তনের সমস্ত সুধাটুকু পান করে তবে ছাড়বে ওকে। শুভ্রর মুখের কাজ চলতে থাকে। যদিও দুধের বাটি থেকে ঢালা দুধ অনেক আগেই চেটে পুটে সাফ করা হয়ে গিয়েছে ওর। তবুও ছাড়তে পাড়ছে না, মহুলের নিপল দুটো। যেন নেশায় পেয়ছে শুভ্রকে।

দুই হাতে দুটো বিরাট আকৃতির বক্ষ জোড়া তুলে ধরে মুখ ডুবিয়ে সে মৌমাছির মত শুষে নিচ্ছে মহুলের বুকের সব মধু। মহুলও চোখ প্রায় বুজে আরাম খাচ্ছে দাঁড়িয়ে দাঁড়িয়ে। এক হাতে ধরে ফেলেছে শুভ্রর কোঁকড়া চুলের মুঠি। আরেক হাত দিয়ে আঁকড়ে ধরে রেখেছে রান্নাঘরের কাউন্টার, আরামে অস্থির হয়ে পড়েছে সে। শুভ্র নিজের চুলের মধ্যে মহুলের হাত অনুভব করেই বুঝে ফেলল যে সে মহুলকে সুখ দিতে সক্ষম হচ্ছে। ফলে বর্ধিত উৎসাহের সাথে এবার সে মুখ হাঁ করে একেকটা দুধকে মুখের মধ্যে পুরে নিয়ে জিভ দিয়ে স্তনের অগ্রভাগ চাটতে লাগলো।

অন্যদিকে একটা হাত ধীরে ধীরে নেমে গেল তলার দিকে। যেখানে মহুলের পেট। শুভ্র মহুলের পেটের ওপর হাত দিয়ে আলতো সুড়সুড়ি দিল কিছুক্ষণ, নাভির চার দিকে, তারপর একটা আঙুল দিয়ে খোঁচা দিল নাভিতে। মহুল অল্প আওয়াজ করে উঠল সুখের তীব্রতায়।

শুভ্রর হাত নেমে যায় আরও নিচের দিকে। অন্যদিকে এক হাতে আর মুখে সে চালিয়ে যাচ্ছে বিরাট দুই দুধের ওপর তার পালা করে করে লেহন ও চোষণের কাজ। যেখানে মহুলের শাড়ির কুঁচিগুলি গোঁজা রয়েছে পেটের নিচে, সেইখানে এখন হাত নিয়ে গিয়েছে শুভ্র।

কুঁচি না খুলেই তার তলা দিয়ে প্রবেশ করছে শুভ্রর হাত। মহুলের পা শিরশির করে ওঠে। একটা গরম হলকা যেন বয়ে যায় দুই পায়ের ফাঁক থেকে নিচের দিকে। শুভ্রর হাত ঢুকে গিয়েছে শাড়ি সায়ার ভেতর। চলেছে আরও নিচে। মহুল শাড়ির তলায় সায়া ছাড়া কিছু পরে ছিল না, তাই কোন বাধাই পেতে হল না শুভ্রক?
[+] 2 users Like জীবন পিয়াসি's post
Like Reply
#18
(28-09-2022, 01:56 PM)জীবন পিয়াসি Wrote: আমি অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম, নাম "আরেকটি প্রেমের গল্প"। এই ফোরামে ওই গল্পটা দেখলাম না। তবে খুব ভাল লেগেছিল, তাই গল্পটার অনেকটাই আমার কাছে আছে। সবার উতসাহ পেলে পোষ্ট করতে পারি।

Xossip এ এই গল্পের নাম ছিল " একটি প্রেমের গল্প"

লেখক : amiajoeka


[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
(18-10-2022, 01:08 PM)ddey333 Wrote: Xossip এ এই গল্পের নাম ছিল " একটি প্রেমের গল্প"

লেখক : amiajoeka


সম্পূর্ণ গল্পটা কী আছে আপনার কাছে
Like Reply
#20
(18-10-2022, 02:39 PM)DEEP DEBNATH Wrote: সম্পূর্ণ গল্পটা কী আছে আপনার কাছে

হ্যাঁ
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)