Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আমার সুন্দরী বউকে দখল করল বস
#1
আমার বউ নওরিনকে নিয়ে ঢাকায় থাকি। একটা প্রাইভেট জব করি।  দুই বছর হল প্রমোশন পেন্ডিং। অফিসে প্রায়ই শুনি হি-ন্দু বস গৌতম নাকি অফিসের ম্যাডামদের ভোদা আচ্ছা করে মেরে তাদের প্রমোশন দিয়েছে। দুই একজন পুরুষ ও নাকি তাদের বউকে দিয়ে তবেই প্রমোশন পেয়েছে। একদম পাক্কা মাগিবাজ । সবাই চলে গেলে সে কাউকে না কাউকে কাজের নামে রেখে দেয়। তারপর তিন চার ঘন্টা চুদে তবেই গাড়ি করে বাসায় দিয়ে আসে। মাঝে মাঝে পার্টি দেয় যেখানে গৌতম স্যারের নির্দেশ থাকে বউকে নিয়ে যাবার। আমি দুইবার আমার বউয়ের অসুখ বলে কাটিয়ে দিয়েছি। সে কারনেই আমার প্রমোশন হচ্ছে না মনে হয়। তা যাই হোক আমি আমার মিষ্টি বউকে কাউকে তো দিতে পারিনা। কিন্তু কপালের ফের অন্যরকম। বশুন্ধরা সিটিতে একদিন ১১ টার দিকে গেলাম কেনাকাটা করতে। এ দোকান ওদোকান ঘুরছি হঠাত দেখি গৌতম স্যার আমার সামনে। 
আমার বৌয়ের পড়নে লাল-সাদার শাড়ি, পিঠে ব্লাউজ গিট দেয়া, পিঠের বেশ একটা অংশ বের করা। কানে সেক্সি ঝুমকো। নওরিনকে খুবই সুন্দর লাগছে। আমি পরিচয় করিয়ে দেবার আগেই গৌতম স্যার নওরিনের দিকে তাকাল। আমার বুক ধরফর শুরু হয়ে গেল। মিন মিন করে বললাম-আমার বউ স্যার। নওরিন আমার বস- গৌতম স্যার। 
আমার বউ দারুন মিষ্টি হাসি বলল- ও আচ্ছা স্যার ভাল আছেন? আপনার কথা তো প্রায়ই বলে। 
তাই নাকি? খুব লাগল আপনাদের সাথে দেখা হল। খালি মুখে তো চলে যাওয়া যায়না। হাজার হলেও বস বলে কথা। তা ভাবী কি কিনছিলেন? 
এই না মানে একটু শাড়ি দেখছিলাম।
এবার স্যার দোকানীকে বলল শাড়ি দেখানোর জন্য। 
ভাবী পছন্দ করেন। 
না না স্যার আপনি কিছু করতে যাবেন না। 
পছন্দ করেন না হলে আমি পছন্দ করে দেব, আর পছন্দ কিন্তু ভাল নাও হতে পারে। 
আমি বুঝতে পারছি স্যার আমার বউকে পটানোর মতলবে আছে। আড় চোখে দেখেছি শালার প্যান্টের নীচে ঝড় উঠেছে। আকাটা বাড়া যে প্যান্টের নীচে আমার বউয়ের গুদের জন্য নেচে যাচ্ছে তা স্পষ্ট। 
ইশারা দিয়ে একধারে ডেকে স্যার আমাকে বললেন- মারুফ, তুমি সেভেন্থ ফ্লোরে যাও। দিল্লি দরবার খাবারের দোকানে গিয়ে অর্ডার প্লেইস কর যেগুলো ভাবী পছন্দ করে। যাও। বুঝলাম স্যার আমাকে কৌশলে ভাগাতে চাচ্ছে কিন্তু বউয়ের সামনে স্যারের কথা না শুনে উপায় কি। তাই চলে গেলাম। কপাল আমার। সেভেন্থ ফ্লোরে গিয়ে খাবার দোকানে অর্ডার দিয়ে বসে আছি। আমি অবাক হয়ে খেয়াল করলাম আমার এখন খারাপ লাগছেনা। স্যার যখন নওরিনের দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে প্যান্ট ফুলে তুলল তখন আমার দারুন উত্তেজনা হয়েছিল । গা এখনো কাপছে, এত রোমান্স কি করে হচ্ছে! স্যার নওরিনকে চুদতে পারে বলে। তাই এত উত্তেজনা। তাহলে এর মানে কি। আহ কি অনুভুতি! স্যারের সাথে নওরিনকে কল্পনা করে এত সুখ হচ্ছে কেন। কেন এমন উথাল পাথাল লাগছে। মন বলছে যা হচ্ছে হোক মজা নাও। আমি জানতুম না আমি কাকোল্ড। সে দিন প্রথম বারের মত বুঝতে পারলাম- আমি একজন কাকোল্ড। আহ এই সুখ বাস্তবে নিতে হবে। আমি মুহুর্তেই পালটে গেলাম। সিদ্ধান্ত নিলাম- নওরিনের টাইট গোলাপী ভোদা আর গৌতম স্যারের আকাটা বাড়ার খেলা খুব তাড়াতাড়িই আমার দেখতে হবে। আহ কল্পনায় এত সুখ হয় জানতাম না।
[+] 2 users Like cumshot777's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: fd.png]
upload image to url
Like Reply
#3
দাদা,,অর্ধেক লিখে রেখে দিচ্ছেন,,ব্যাপার টা ভাল লাগছে না।
Like Reply
#4
Naorin ki nabhir niche saree porechilo ? ar se kivabe sorir dekhachilo Sir ke ? aktu details a bolo...baki golpo kothay ?
Like Reply
#5
Carry on.. good going
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)