Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আম্মুর গরম ভোদা ষাড়ের কড়া চোদা
#1
আমার নাম আদিল। এ গল্প আমার নিকাবি আম্মুকে নিয়ে। ধার্মিক আম্মু কি করে লোকের প্রেমে পড়ে তার তিন বাচ্চার মা হল তার গল্প। আর আম্মু প্রেমে পড়ে আমার কারনে।  আমি তখন জেলা শহরের এক পোড়ো বাসায় থাকি। এক ধারে জংলা আর ঘাট বাধানো পুকুর একটু দূরে ছোট মাঠ। গলির ছেলেরা এখানেই খেলে। আমার আব্বু রাগী হুজুর। বাসায় যতক্ষন থাকে আম্মু আর আমি সিটিয়ে থাকতাম। আব্বু গেলে আমি আর আম্মু দুজনই শান্তি পেতাম। দুই রুম থাকার। আমি পাশের রুমে রাতে মাঝে মাঝেই উঠে আব্বু আম্মুর কথা শব্দ শুনতে পেতাম। আমার অবশ্য আগ্রহ কম না। রাতে জেগে উঠে আব্বু আম্মুর দরজায় কান লাগিয়ে কথা শোনা আমার নেশা ছিল। এমন দুই এক রাতের কথাতেই বুঝেছিলাম আব্বু ভাল চুদতে পারেনা। আম্মুকে সারাদিন বিষন্ন দেখতাম। আমার সাথে অবশ্য আম্মু বেশ ফ্রি। আব্বু না থাকলে আম্মু সাজত, শাড়ি পড়ত, কপালে টিপ দিত। আম্মুকে মনে হয় সাক্ষাত হুর। বাপরে। নিজেই নিজেকে আয়নায় দেখত আমার আম্মু জাহরা। জমাট ফিগার আম্মুর যৌবন বৃথা যায়নি। কদিন পরেই ভ্রমর এসে আম্মুর গুদের রস, জাম্বুরা স্তন চুষে খেল, আম্মুর টাইট ভোদা রদ্দা আকাটা বাড়া দিয়ে চুদে ফেনা তুলে গল গল করে বীর্য দিয়ে ভরে দিয়ে আম্মুকে বাচ্চার মা বানাল এক সুঠাম হিন-দু লোক। আহ দেখে কি যে আনন্দ! 
ঘটনার শুরু আমার গাছ থেকে পড়ে যাওয়া থেকে। আব্বু তখন চিল্লা দিতে গেছে। চল্লিশ দিনের জন্য নেই। মাঠের গাছের প্রায় দশ হাত উপর থেকে ডাল ভেঙ্গে পড়ে গেলাম। আশেপাশের ছেলেরা দৌড়ে এল। আমি দেখলাম রাস্তার ধার থেকে একটা লোক আমাকে কোলে তুলে মোরের রিকশায় করে সদরের হাসপাতালে নিয়ে এল। আম্মু এল প্রায় এক ঘন্টা পর। খুজতেই সময় গেছে। লোকটি ততক্ষনে আমাকে ভর্তি করিয়েছে। আমাকে ডাক্তার এসে একবার দেখে গেছে, একজন এসে ব্যান্ডেজ করে গেছে। পা সাড়তে সময় লাগবে কি না তা জানাবে সন্ধ্যায়। আম্মু এসে দেখল আমি বেডে শুয়ে - কান্না করতে লাগল। আমার কিছু বন্ধুও এসেছে। কিচুক্ষণ পরে ওরা চলে গেল। আমার জন্য কলা বিস্কিট আনল লোকটি। আম্মু তার দিকে তাকিয়ে আছে। আমি বললাম-
আম্মু-উনিই আমাকে এখানে এনেছে, ভর্তি করিয়েছে। 
আমার নিকাবি আম্মু এবার তার পুরুষের দিকে তাকাল। প্রথম দেখা। আম্মু কি জানত এই লোক তার বীজ দিয়ে তাকে গর্ভবতী করবে। আমিই কি জানতাম। আমার ডাগর সেক্সি চোখের,ফর্সা ত্বকের আম্মুর দিকে তাকিয়ে আছে নৃপেন কাকু। আর আম্মু তার দিকে।
রাতে নৃপেন কাকু থেকে গেল অনেক রাত অবধি। আম্মু তাকে বেশ কয়েকবার অনুরোধ করল-আপনি বাসায় যান, রেস্ট নেন। নৃপেন কাকু শুনলেন না। রাতে অবশ্য আম্মু আমার সাথে কেবিনের পাশে চেয়ার নিয়ে বসে মাথা রেখে ঘুমাল। নৃপেন কাকু যাবার আগে আমার জন্য আর আম্মুর জন্য খাবার কিনে দিয়ে গেল,সাথে পানি। রাত দুইটা অবধি আম্মু আর নৃপেন কাকু গল্প করল। নৃপেন কাকুকে আমার বেশ ভাল লাগল। আমার হাতে বেশ কিছু ক্যান্ডি গুজে দিল এক ফাকে। 
আম্মু বেশ কয়েক বার বল- কেন শুধু শুধু টাকা খরচ করছেন। এমনিতেই উপকার করেছেন আর কেন?
নৃপেন কাকু কিছু না বলে হাসল শুধু। গল্প করতে করতে আমি দেখলাম আম্মুও গল্প করে বেশ মজা পাচ্ছে। এমন উচ্ছ্বল আম্মুকে দেখিনি। 
পরের দিন শনিবার। অফিস ছুটি। সকাল সকাল নৃপেন কাকু হাজির। আম্মুকে বলল- আপনি বাসায় যান, ফ্রেশ হয়ে আসেন। আমি আছি। 
আপনি অনেক কষ্ট করছেন কিন্তু।
এসব বলে আর লজ্জা না দিলে খুশি হই। 
আম্মু একটু তাকিয়ে থাকল তার দিকে, নৃপেন কাকুও। আমি কি জানতুম আমার নিকাবি আম্মু নৃপেন কাকুর প্রেমে পড়ে যাচ্ছে। আমার তাদের কথোপকথন ভাল লাগত। আম্মুকে বেশ খুশি খুশি লাগে। আম্মু গেল। 
আম্মু ফিরে আসল দুপুর নাগাদ। সাথে খাবার। নৃপেন কাকু না করল অনেক কিন্তু আম্মুর অনুরোধে খাবার খেল। খুব সুন্দরভাবে নৃপেন কাকুর প্লেট সাজিয়ে দিল আম্মু। নৃপেন কাকু খাবারের এত প্রশংসা করল আম্মু বেশ খুশি হল। কিন্তু মুখে শুধু বলল- আচ্ছা ধন্যবাদ। 
বেশ রাত অবধি গল্প করে নৃপেন কাকু চলে গেল। আম্মু আজ আরো বেশি গল্প করল,হাসল অনেক। এমন আম্মুকে দেখিনি। এর মুলে নৃপেন কাকু। মনে মনে ভাবলাম- ইস এই লোকটা যদি আমার আব্বু হত তাহলে আম্মু খুবই সুখে থাকত। খুব লাগে আমার- নৃপেন কাকুকে। নৃপেন কাকু চলে গেল। কিছু পরে আম্মুকে দেখলাম নিকাব খুলে নিতে। একা একা মুচকি হাসতে দেখলাম আম্মুকে। এখন বুঝি আম্মু আসলে তখনই নৃপেন কাকুর প্রেমে পড়েছে। ছেলে ছোকড়াদের কাছে আমি সবে চোদাচুদির গল্প শুনেছি। কেন জানি মাথায় এল- আচ্ছা আম্মু আর নৃপেন কাকুর চোদাচুদি হলে কেমন হয়? যা কিভাবে? 
পরের দিন নৃপেন কাকু আসার আগেই আমি আম্মুকে জোড় করে বাসায় পাঠালাম। নৃপেন কাকু এল। আমি এবার নৃপেন কাকুকে বললাম- আমার খুব শখ হয়েছে ইলিশ মাছ খাব, কাকু তুমি আম্মুকে বাসায় গিয়ে বলনা, এখানে কিছু হবেনা,তুমি যাও। নৃপেন কাকু গাইগুই করে উঠে গেল। 
আম্মু অন্য সময় ১২ঃ৩০ নাগাদ আসে,আজ এল ২ টায়। নৃপেন কাকু এলই না। আম্মু আমাকে ইলিশ মাছ খাওয়াচ্ছে আর মিট মিট করে হাসছে। 
কেন হাসছে? দেখে বেশ মজা পেলাম। কিছু একটা তো হয়েছে। তবে আম্মুকে দারুন দেখাচ্ছিল। নৃপেন কাকু এল রাত এগারোটার দিকে। 
কাল রিলিজ করবে। আম্মু আর নৃপেন কাকু একে অন্যের দিকে তাকিয়ে লুকিয়ে হাসছে। আমি মিন মিন করে মনে মনে হাসছি। 
সকালে রিলিজ হয়ে বাসায়। রাতে আমি খেয়ে ঘুমিয়ে গেলাম। আগের নেশা আমার আগের মতই আছে। মাঝ রাতে জেগে উঠলাম। ভাঙ্গা পা ফ্লোরে ঘষে আম্মুর দরজার কাছে এলাম। 
ইসসসস,ইস আহ,ইস ইস আহ আহ আস্তে । 
আহ আস্তে কেন জান, জোরে দিই।
আহ না সোনা আস্তে আস্তে দাও,খুব আরাম পাচ্ছি,ইস ইস।
আহ নিকাবি বউ আমার, তোমার গুদে এত রস সোনা। 
চুদে রস বের করে দাও আহহহ,ইস আহ কি আরাম। আস্তে আস্তে আহ। 
উ উফ কি গরম সোনা , আহ আমার আকাটা বাড়া যেন জ্বলে যাচ্ছে সোনা। 
আহ ঠান্ডা করে দাও সোনা চুদে। ইস ইস ইস। 
দরজার ওপাশ থেকে শুনে আমার কি যে উত্তেজনা। আহ এর তুলনা হয়না।
এমন আরো পনের মিনিট গেল। 
আম্মু এবার বলছে-
আহ জোরে দাও জোরে, ভোদা ফাটিয়ে দাও। আহ আহ আহ।
নিকাবি মাগি, চুদে ভোদা ঢিল করে দেব আজ। নে মাগি । 
খুব জোরে জোরে থপ থপ শব্দ হচ্ছে। আম্মুও আহ আহ করে শব্দ করছে জোরে। 
আম্মু জোরে শিতকার দিল- আহ আহ মাগির ছেলে চুদে আমার ভোদায় তোর বীজ দে। আহ । 
আঠালো বীজ দিচ্ছি মাগি নে, পেট ফুলে যাবে আজকেই। 
আহ আহ করে নৃপেন কাকু বলল- নে নে মাগি আবার বীজ গেল তোর গর্ভে। 
আহ দে শালা, ভরে দে আমার গর্ভ। আহ আহ।
আহ আহ শব্দ কমে এল। একটু পরে হাসাহাসির শব্দ পেলাম। সফল চোদাচুদি। কয়েক রাত বাদ দিয়ে, টানা ৩০-৩২ রাতে নৃপেন কাকু আম্মুর গর্ভে বীজ দিয়ে গেল। এক রাতে নৃপেন কাকুর উল্লাস শুনে বুঝলাম আম্মু মা হতে যাচ্ছে আর নৃপেন কাকু বাবা।
[+] 6 users Like cumshot777's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
উফ,আপডেট দেন দাদা
Like Reply
#3
Complete করে পরে শাস নিবেন।
Like Reply
#4
Missing missing
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)