Thread Rating:
  • 42 Vote(s) - 2.95 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest [Pujo Special] নতুন জীবন (Completed)
#1
Exclamation 
ফিরে এলাম একটা নতুন গল্প নিয়ে, তবে এইবারের গল্পটা আমার রচিত নয় | এই গল্পটার সম্পূর্ণই রুপাইপ্যানটির দ্বারা রচিত। গল্পটা নেওয়া হয়েছে লিটেরোটিকা সাইট থেকে। এই গল্পটা এতটাই ন্যাসটি , রগরগে আর নংরা যে এতে হাত দিতে আমি কোন সাহস পাইনি। গল্পটা ইন্সেসট, অরজি আর বন্ডেজ জনরার হওয়ার কারণে এটা সবাইকার জন্য নয়। এই গল্পতে বিভিন্ন চরিত্র থাকার কারণে, আমি পাঠকদের উদ্দেশে জানাতে চাই যে, যখন আপনারা এই গল্পটা পড়বেন তখন সেটা খুব মন দিয়ে পড়বেন।




এই গল্পটা একটা অলীক বস্তু । অন্যথায় নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, ব্যবসা, স্থান এবং ঘটনা হয় লেখকের কল্পনার ফসল বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটা প্রাপ্তবয়স্কদের জন্য। 
[+] 3 users Like Anuradha Sinha Roy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[img][Image: ed3761cd8150b84ebcc4f744323b97f8-1.jpg][/img]
[+] 6 users Like Anuradha Sinha Roy's post
Like Reply
#3
পর্ব ১


শুরুর কথা


শারদ উৎসব এলে আমাদের বাড়িতে ব্যস্ততার শেষ থাকে না। বাড়ির যে যেখানে থাকে, সবাই চলে আসে। আমার বড় ভাসুর, বড় জা তাঁদের ছেলে-মেয়ে নিয়ে অন্যরাজ্য থেকে চলে আসেন যত কাজ-ই থাক। আসেন আমার ননদ, ননদাই আর ওদের মেয়ে। আমার শ্বশুরবাড়ির আর যে আত্মীয়রা আছেন, তাঁরাও এসে পড়ায় বাড়িটা ভরে যায়।

আমাদের উত্তর কলকাতার বনেদি বাড়ির পুজো মানে সে এক এলাহি ব্যাপার। আমি যেহেতু বাড়িতেই থাকি, মানে গৃহবধূ, তাই পুজোর সব আয়োজন আমাকেই করতে হয়। তবে কয়েকবছর হল আমার বড় জা আর ননদ আগে থেকে চলে এসে পুজোর দায়িত্ব সামলাচ্ছেন। তাতে সুবিধে হয় আমার। একা হাতে এত কাজ সামলানো যায় না। আমার বর কলেজে পড়ান। ব্যস্ত মানুষ। ছেলে এবছর ডাক্তারি পড়তে চলে গেছে বাঁকুড়ায়। গেল বছর মা-ছেলে পুজোয় ঠাকুর দেখতে গিয়ে সে কী কাণ্ড! ছেলেছোকরার দল আমাকে দেখে সিটি দিচ্ছে, ছেলেকে বলছে, গুরু, কী মাল পটিয়েছ!

আর বলবে না কেন? আমার বয়স কত? সেই আঠারো বছর বয়সে শুভময়ের সঙ্গে আমার ওদের বাড়ি পুজো দেখতে এসে দেখা। প্রথম দেখাতেই দুজন-দুজনের প্রেমে চিৎপাত। শুভময় চাকরি পেয়েছে সবেমাত্র। পুজোর কদিন ওদের বাড়ি পুজো দেখতে এলাম। কথা হল, প্রেম গাঢ় হল, ডিসেম্বরে বিয়ে হল। দুই বাড়ি থেকে আমাদের নিয়ে আপত্তি করেনি কেউ। আর তার পরের ডিসেম্বরে আমার ছেলে হল।

অভিময় এখন আঠারো। সুন্দর, হ্যান্ডসাম ছেলের আন্দাজে আমি কিন্তু সেই স্লিম, কুড়ির যুবতী-ই রয়ে গেলাম। সাঁইতিরিশ বছর বয়স আমার। ছিপছিপে শরীর। লম্বা, তবে গায়ের রঙ কালো। তবে আমার বরের তা নিয়ে গর্ব আছে। আমিও তাই ফর্সা হওয়ার জন্য দিনরাত ঝাপাই না। আমার বরের গর্ব আমার সবকিছু নিয়েই। আমার হাইট, আমার নির্মেদ শরীর, সুন্দর নিটোল বুক, সরু কোমর আর সুডোল লদলদে পাছা, পাছা ছাপানো ঘন কালো কোঁকড়ানো চুল... সব কিছু নিয়ে। আমারও আমার বরকে নিয়ে অনেক গর্ব ছিল। সুন্দর দেখতে, এই বিয়াল্লিশ বছরেও কী সুন্দর শরীর! আর বিছানার কথা না-ই বা বললাম। এই উনিশবছর ধরে নিয়মিত রাত্রে খাট কাঁপিয়ে আমরা কুকুর-বেড়ালের মতন লাগাই।

কিন্তু কয়েকদিন আগে, পুজোর বাজার করতে 
গিয়ে দুপুরে সেদিন আমি দেখলাম আমার বর একটা ওষুধের দোকান থেকে বেরোচ্ছে। হাতে করে কন্ডোমের প্যাকেট পকেটে ঢুকাতে-ঢুকাতে একটা ফর্সা, কলেজের মেয়ের হাত ধরে ট্যাক্সিতে উঠল। আমি দিব্যি দেখলাম, পেছনের সিটে বসে শুভময় মেয়েটাকে নিজের বুকে টেনে নিয়ে বসছে। তার মানে ছাত্রীর সঙ্গে আমার বর এখন কোনও হোটেলে উঠবে। আমি একটা ট্যাক্সি করে পিছু নিলাম। দেখলাম, ওরা ডানলপের একটা গলিতে ঢুকে একটা আবাসনের সামনে দাঁড়াল। তারপর তিনতলায় উঠল। ওরা একটা ফ্ল্যাটের দরজার সামনে দাঁড়ায়। শুভ মেয়েটাকে চাবি দিল। মেয়েটা চাবি খুলছে আর শুভ মেয়েটাকে পেছন থেকে জড়িয়ে ধরেছে। মেয়েটাও দেখলাম খুব গরম খেয়ে গেছে। নিজের টি শার্টের নীচ দিয়ে শুভর হাত ভেতরে ঢুকিয়ে নিল। আর শুভ ওর টি শার্টের নীচে হাত দিয়ে টিপছে ওর মাই। চাবি খুলে মেয়েটা ঘুরে শুভকে জড়িয়ে ধরল। ওরা চুমু খেল। তারপর ফ্ল্যাটে ঢুকল।

আমি বাড়ি চলে এলাম। সেদিনও বাড়ি ফিরেই শুভ আমাকে জড়িয়ে ধরে চুমু খেল প্রতিদিনের মতো। তারপর জামাকাপড় ছেড়ে আমাকে পাঁজাকোলা করে বাথরুমে নিয়ে গেল। আমরা একসঙ্গে স্নান করলাম যেমন গত উনিশ বছর করে আসছি। স্নান করতে করতে আমিও সব ভুলে বরকে আদর করছি, চুমু খাচ্ছি, আর বরের হাতে মাই, পাছা টেপা খেয়ে গরম হচ্ছি। আমাকে বিশাল বাথরুমের মেঝেতে হাটু গেড়ে বসতে বলে পেছন থেকে ডগি স্টাইলে প্রায় দশমিনিট সে কি চোদা চুদল শুভ। আমি সুখ পেলাম।

কিন্তু মনের কাঁটাটা বিঁধেই রইল। আমার বর আমাকে ভালোবাসায় কম
তি রাখেনি। আমিও রাখিনি। তাহলে ও অন্য মেয়েকে নিয়ে কেন শরীরের চাহিদা মেটাবে? আমি ঠিক করলাম, ও যদি পারে, তাহলে আমিও পারব। আমিও পরকীয়া করব। কিন্তু কার সঙ্গে?

পরেরদিন পুজোর কেনাকাটা করতে করতে আবার শুভকে দেখলাম, আজ অন্য মেয়ে। মেয়েটার কাঁধে ব্যাগ, ফাইল দেখেই বুঝলাম, সদ্য কলেজে ভর্তি হয়েছে। আজও ফলো করলাম ওদের। আজও ডানলপের আবাসনের সেই ফ্ল্যাটে। আজ ট্যাক্সি থেকে নেমে জানার চেষ্টা করলাম ফ্ল্যাটটা কার। দারোয়ানকে ডেকে জানতে চাইতে সে বলল সেটা স্যারের।

"ওহ। তো স্যারের নাম কী? জানতে পারি আমি..."



"শুভময় চৌধুরী"



সেই শুনে আমি বললাম,"আচ্ছা বলছি, স্যারের সঙ্গে কি একবার দেখা করা যাবে?"

দারোয়ান বলল, "যান"। সেই শুনে আমি লম্বা করিডর বেয়ে ওদের ফ্ল্যাটের সামনে। দরজার ফুটোয় চোখ রেখে দেখলাম আমার বর তাঁর ছাত্রীকে কেমন করে চুদছে। মেয়েটা শাড়ি-শায়া তুলে পা কেলিয়ে খাটে শুয়ে পড়েছে আর শুভ মেঝেতে দাঁড়িয়ে ওকে লাগাচ্ছে। আমি আর দেরী না করে বাড়ি চলে এলাম।

বাড়ি ফিরে আমার বর আমাকে নিয়ে বাথরুমে গেল। আমাকে গরম করে দেওয়ালে আমাকে ঠেসে ধরে পেছন থেকে আমাকে লাগাতে শুরু করল। আমি গুনছি। কতক্ষণ। আজও দশ মিনিট। নাহহ। আমার বরের দম আছে। আমাকে চোদায় কমতি নেই। রাত্রেও প্রতিদিনের মতো এক রাউন্ড লাগালাম আমরা। রাত্রে চোষাচুষি, চাটাচাটি হয়। আর আমার নাইটি গুটিয়ে ওর বুকে চড়ে খানিক্ষণ চুদতে হল। তারপর আমাকে নীচে ফেলে খাট কাঁপিয়ে পাক্কা দশ মিনিট চুদে আমার দুবার জল খসিয়ে দিয়ে আমার ভেতরে মাল ফেলল শুভ।


আমি কী করি! বাইরে যার সঙ্গেই যা করুক, বর আমাকে তো অবহেলা করছে না। যা হোক, এইসব ভাবতে ভাবতে পুজোর দিন এগিয়ে এল। বাড়ি ভরে গেল লোকে। আমার বড় ভাসুর, বড় জা, তাঁর দুই ছেলে-মেয়ে, ননদ, ননদাই, ননদের মেয়ে সব একে-একে এসে পড়ল। বাড়িতে ব্যস্ততার মধ্যে আমি শুভ'র ছাত্রীদের কথা ভুলে গেলাম।
Like Reply
#4
পর্ব ২ 

পঞ্চমী

প্রতিমা আনতে যাওয়ার আগে আমি তিনতলার ঘরে বড় জা কে ডাকতে গিয়ে হঠাৎ থমকে গেলাম। ঘরের ভেতর থেকে কেমন আওয়াজ আসছে। আমি চুপিচুপি দরজার কাছে কান পেতে যা শুনলাম, তাতে তো আমার সারা গায়ে আগুন লেগে গেল। ভেতরে আমার ভাসুরপো আর বড় জা'র কথা হচ্ছে।

- এই বাবুউউউ... নাআআআআ... এখন এরকম করে না সোনা... ছাড়ো। সোনা বাবুটা আমার। রাত্রে দেব বললাম তো। উহহহহহ... কী দুষ্টু ছেলে হয়েছ! তোমাকে কি রাত্রে দিই না আমি?

- না, মা... একটুখানি। প্লিস! পাঁচমিনিট। দেখো। চুষেই চলে যাব।

- ইহহহহহ... এখন চুষতে হবে না। বাইরে সবাই অপেক্ষা করছে, বাবু।

- করুক। আমি দিদিয়াকে বলে দিয়েছি। ও সবাইকে ম্যানেজ করে নেবে। তুমি তো জানো মা, তোমার পুসি না চুষলে আমি গায়ে স্ত্রেন্থ পাই না। কাল সারাদিন একবারও পাইনি। রাতেও আমরা ক্লান্ত ছিলাম।

- উহহহহহহ... এই ছেলেটাকে নিয়ে যে কী করি! পেটের শত্তুর আমার। বারণও করতে পারিনে। এসো। তাড়াতাড়ি চাটবে, বাবু। ইসসসসসসস... আমার অবস্থা দেখেছ? রসে যে সব ভেসে গেল বাবু...

আমি তো নিজের কানকেই বিশ্বাস করতে পারছি না। আমার বড় জা, একচল্লিশের ডাকসাইটে সুন্দরী কী না তাঁর উনিশ বছরের ছেলে প্রীতিময়কে দিয়ে গুদ চোষাচ্ছে। ওদের কথা শুনে মনে হল, ওরা নিয়মিত এসব করে। আর এসব আমার ভাসুরঝি, কুড়ি বছরের প্রীতিময়ি নিশ্চয়ই জানে। আমি জানালায় চোখ রাখলাম। দেখি, যদি কিছু দেখা যায়। জানালার ফাঁক দিয়ে দেখি, আমার বড় জা প্রীতিদর্শীনি খাটের একদম ধারে পা ঝুলিয়ে বসে আছেন, পরনের কাপড়-শায়া কোমরে গোটানো, আর তাঁর ছেলে মাঝেতে বসে মা'র দুই পা দুহাতে ফাঁক করে ধরে হাবড়ে চুষছে মা'র গুদ। আমার জা'র ফর্সা মোমের মতোন মসৃণ উরুদুটো দেখা যাচ্ছে। চাটতে-চাটতে প্রীতিময় মা'র একটা পা তুলে নিজের কাধে রেখে দিল। আমার জা'র ছেলের চুলে বিলি কাটতে-কাটতে চোখ বন্ধ করে সুখ নিচ্ছেন। প্রীতিময় একহাতে মা'র বুকে হাত দিতে বড় জা কাঁধ থেকে শাড়ির আঁচলটা নামিয়ে ব্লাউজের হুকগুলো পটাপট খুলতে থাকলেন। প্রীতিময় মুখ তুলে তাকাল মা'র দিকে। তারপর উঁচু হয়ে মা'র ঠোঁটে চুমু খেল। আমার জা দেখলাম মুখ বাড়িয়ে ঠোঁটের ভেতর ছেলের ঠোঁটের নিয়ে আয়েশ করে চুমু খাচ্ছেন। ছেলে দাঁড়িয়ে মা'কে জড়িয়ে চুমু খেতে খেতে গোলগাল পাছা দুইহাতে চটকাচ্ছে। আর মা-ছেলে এমন হাবড়ে ছুমু খাচ্ছে, যে মনে হচ্ছে ওরা নতুন প্রেমিক-প্রেমিকা।

আমার বড় জা এবার খাটের উপর উঠে হামাগুড়ি দিয়ে চলার মতো চার হাতে পায়ে বসলেন। আর প্রীতিময় চটপট প্যান্ট খুলে খাটে উঠে হাটু ভর দিয়ে মা'র সামনে দাঁড়িয়ে পড়ল। আমার সুন্দরী বড় জা ছেলের শক্ত হয়ে দাঁড়িয়ে পড়া বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করলেন। আমি জানলার ফাঁকে চোখ রেখে নিজেই গরম খেয়ে গেছি। আমার গুদ ভিজে গেছে। ইসস্, আমার ছেলেটাও যদি আমাকে এভাবে আদর করত!

আমি দেখছি, দিদি প্রীতিময়কে খাটে শুইয়ে দিয়ে নিজে ছেলের বুকে চড়ে বসেছে। দিদির শাড়ি শায়া কোমরের কাছে গোটানো, ফর্সা গোল, লদলদে পোঁদ তুলে দিদি ছেলের ঠাটানো থুতু মাখা ল্যাওড়া ধরে নিজের গুদের মুখে সেট করে নিয়ে পকাত করে পোঁদ চেপে ঢুকিয়ে নিল। এতক্ষণ পরে ভাল করে দেখলাম, দিদির গুদের চারপাশে কালো বালের ঘন জঙ্গল। প্রীতিময় মার সরু কোমর জড়িয়ে ধরে মুখ নিজের মুখে নিয়ে চুষছে, আর মা হাটুতে ভর দিয়ে ছেলের বুকে শুয়ে পোঁদ তুলে ঠাপানো শুরু করেছে। ঘন বালের জঙ্গল আর ফুলো রসাল গুদে রসে চপচপে বাঁড়া একবার আমূল ঢুকে যাচ্ছে আর পরক্ষণেই বেরিয়ে আবার ঢুকে যাচ্ছে। খাট নড়ছে, ক্যাঁচক্যাঁচ শব্দ শুরু হয়েছে এবার। সেই সঙ্গে একটা চাপা পকপকপকপকাট পকপকপকাপকপকপক... পকাৎ পক... পকপকপক... শব্দ আসছে। প্রীতিময় নীচ থেকে তলঠাপ দিতে শুরু করে বলে উঠল, মা, আমাদের চোদার তালে কেমন ব্যাকগ্রাউন্ড মিউজিক শুরু হয়েছে শুনছ?

- শুনছি, সোনা। তুমি ওদিকে কান না দিয়ে মাকে আচ্ছা করে একটু চোদাই করো, বাবু। কাল সারাদিন আমার বাবুর চোদাই না খেয়ে দেখো, মা কেমন গরম খেয়ে গেছে।

- মা, তুমি খাটে চিত কেলিয়ে শোও, আর বাবু মাটিতে দাঁড়িয়ে মার গুদ মারুক। তাহলে মাবেশি আরাম পাবে। নাকি?

- আমার বাবু যেমন বলবে, বাবুর মাতেমন করেই চোদাই খাবে। হুউউউউ? তুমি তো আমার বাবুটা!

- ইসসসস... বাবুটা না হাতি! কবে থেকে বলছি, চলো আমরা বিয়ে করি। আমার একটা বাচ্চা চাই মাম্মানের পেটে। মামোটেও শুনছে না। তোমার সঙ্গে আড়ি, যাও!

আমি কি নিজের কানে ঠিক শুনছি? একেই মা-ছেলের সেক্স, তার উপর নাকি বিয়ে করবে ওরা! আমার উরু কাঁপছে। গুদের রস গড়াতে গড়াতে এতক্ষণে নির্ঘাত উরুর কাছে এসে গেছে। আমি কান পেতে শুনছি আর দেখছি। নিশ্চয়ই আমার অবাক হওয়ার অনেক বাকি।

সত্যিই বাকি আছে অবাক হওয়ার। দিদি খাটের ধারে এসে পোঁদ ঝুলিয়ে শুয়ে পা দুটো বুকের কাছে তুলে দুদিকে ছড়িয়ে ধরল। আর প্রীতিময় মায়ের ফাঁক করে ধরা পায়ের মাঝে এসে প্রথমে খানিক গুদ চেটে নিল। তারপর বাঁড়া বাগিয়ে পকাত করে মার গুদে ঢুকিয়ে দিল। দিদি কাতরে ওঠে, আহহহহহহ... মাগোওওওও...

প্রীতিময় মুখ নামিয়ে মার ঠোঁটের মধ্যে ঠোঁট পুরে চুমু খেতে খেতে এবার চোদা শুরু করল। মার তুলে ধরা পায়ের গোড়ালি দুটো দুইহাতে ধরে দুদিকে চিরে ধরে কোমর তুলে তুলে ঠাপাতে থাকল। বলল, মা, কবে বিয়ে করব আমরা?

- আহহহ... বিয়ে তো আমিও করতে চাই, বাবু। কিন্তু আমার যে একটা আইবুড়ো মেয়ে আছে। আগে তার বিয়ে দিতে হবে তো। তোমার জানাশোনা ভাল ছেলে আছে নাকি?

- আছেই তো। আমার বাবাই তো রয়েছে। দিদিয়াকে বিয়ে করবে বলে তো বসেই আছে। তুমি কিছু বলছ না বলেই তো ওরাও চুপচাপ আছে।

প্রীতিময় ঠাপাতে ঠাপাতে বলল। আমি অবাক হয়ে যাচ্ছি। কী জোরে চুদছে এইটুকু ছেলে! একবারও বাঁড়াটা গুদের বাইরে বেরিয়ে যাচ্ছে না। আমি অবাক হয়ে শুনছি। ওরা করে কী!

প্রীতিময় মন দিয়ে চুদছে। ঘামছে দরদর করে। কিন্তু চোদার তাল ঠিক আছে। মাঝেমাঝে নিচু হয়ে মাকে চুমু খাচ্ছে, দিদি নিজের হাতে নিজের মাই ডলছে আর চিত কেলিয়ে শুয়ে ছেলের চোদা খেয়ে কেঁপে কেঁপে উঠছে। খাটের ক্যাঁচক্যাঁচ ছাপিয়ে ওদের চোদার ফাকিং মিউজিক শোনা যাচ্ছে বাইরে থেকে। আমি কখন এসব দেখতে দেখতে শাড়ির তলা দিয়ে হাত ঢুকিয়ে নিজের গুদে হাত দিয়েছি কে জানে! গুদ তো না জলের কল হয়ে গেছে।

এমন সময় হঠাৎ ঘাড়ে কে চুমু খেতে আমি লাফিয়ে উঠলাম। মুখ দিয়ে আওয়াজ করার আগেই আমার মুখ চেপে ধরেছে সেই বেক্তি। তারপর আমার কানের কাছে ফিসফিসিয়ে বলল, "চুপচাপ থাকো, ছোট বউ। ওরা যা করছে করতে দাও। আমি তোমাকে ততক্ষণ আরাম দিচ্ছি"
Like Reply
#5
Congratulations.........plz continued onk valo hochhe
[+] 1 user Likes Karims's post
Like Reply
#6
Valo laglo
[+] 2 users Like chndnds's post
Like Reply
#7
আহা মনে পূজার অনুভূতি হচ্ছে।
দারুণ শুরু ধন্যবাদ দিদি এমন একটা গল্প এখানে শুরু করার জন্য, চালিয়ে যান পাসে আছি, পরবর্তী পর্বের অপেক্ষায় থাকবো ।
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
[+] 1 user Likes Boti babu's post
Like Reply
#8
বেশ হচ্ছে গল্পটা। মহলয়ার শুভেচ্ছা
..::।। ভালোবাসায় বাঁচি, ভালোবাসা আঁকড়ে স্বপ্ন খুঁজি।।::..
[+] 2 users Like JhornaRani's post
Like Reply
#9
নমস্কার অনুরাধা দিদি

আপনার লেখনীর ধরনটা অন্যরকম সুন্দর! একেবারেই সেরা মানের পাকা হাতের লেখা। গল্পের বুনট, গাঁথুনি, ভাষার সহজিয়া ধরন, সংলাপের বৈচিত্র্য সব মিলিয়ে একেবারেই দুর্দান্ত আপনার লেখা।

লিখতে থাকুন, সবসময়। চিরস্মরণীয় লেখিকা হবার সমস্ত গুণাবলি আপনার মাঝে আছে। ধন্যবাদ।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 2 users Like Chodon.Thakur's post
Like Reply
#10
পর্ব ৩


আমি নিজের কানকে বিশ্বাস করতে পারলাম না যেন। এযে আমার বড় ভাসুর, প্রিয়ময়ের গলা। উনি একহাতে আমার মুখ চেপে ধরে আমার গুদে রাখা হাত ধরেছেন। আমি মুখ থেকে হাত সরিয়ে নিয়ে ওর দিকে ঘুরে দাঁড়ালাম। কী হ্যান্ডসাম মানুষটা! আমার মুখ দুহাতে ধরে কী আদর করে ঠোঁটে চুমু দিলেন। আমিও ওনার ঠোঁটে ঠোঁট পুরে, জিভ ঢুকিয়ে হাবড়ে চুমু খেতে শুরু করলাম।

প্রিয়ময় আমার আঁচলের তল দিয়ে ব্লাউজের ভেতরে হুক টেনে ছিঁড়ে দিয়েছেন। আমার ব্রার কাপ তুলে মাইদুটো চটকাতে শুরু করেছেন। আর আমরা ভাসুর-ভাইবউ দুজনে চুমু খাচ্ছি একনাগাড়ে। আমার চুলের খোঁপা খুলে দিয়ে কানে, ঘাড়ে চুমু খেতে শুরু করলে, "আমি বললাম, দাদা, এখানে না। কেউ এসে পড়বে..."

প্রিয় আমার সরু কোমর, পেটে হাত বোলাতে বোলাতে চুমু খাচ্ছেন। আমার গালে জিভ দিয়ে চেটে প্রিয় বলল, "কে আসবে ছোট বউ? আমার ছেলে ওর মাকে লাগাচ্ছে ঘরে। তোমার বর দেখলাম, আমাদের বোন শ্রীময়ীকে লাগাচ্ছে। শ্রীময়ীর বর শ্রীকুমার ওদের মেয়ে শ্রীকুমারীকে নিয়ে ঘরে দরজা বন্ধ করেছে অনেকক্ষণ হল। আর আমার মেয়ে প্রীতিময়ী পুজোর গোছাচ্ছে। বাকি থাকল তোমার ছেলে অভিময়। সে তো এখনও আসেনি। বিকেলে আসবে। তাহলে বলো, কে আমাদের দেখবে?"

আমি কী ভুলভাল শুনছি নাকে? আমার বর তার বোনকে চুদছে? আমার ননদাই চুদছে নিজের মেয়েকে? এসব কবে থেকে চলছে?

আমাকে বারান্দার রেলিঙের কাছে নিয়ে গিয়ে পোঁদের উপরে পরনের কাপড় শায়া তুলে ধরে প্রিয়ময় আমার লদলদে পোঁদে কষে দুটো থাপ্পড় দিল। আমি আয়েশে কাতরে উঠলাম, আহহহহহহহহহহ...

- কী গো ছোট বউ, লাগল নাকি? আমার কাঁধের কাছে ঝুঁকে পড়ে প্রিয়ময় বলল।

- না, না, দাদা, আপনি আদর করুন।

- আমাকে দাদা বলবে না। প্রিয় বলবে। বুঝলে?

- তাহলে আপনিও আমাকে শুভমিতা বলবেন।

- শুধু মিতা বলব।

বলতে বলতে প্রিয় আমার রসে জবজবে গুদে মুখ রাখলেন। ওর খরখরে জিভ পড়তেই আমার শরীর কেঁপে উঠল। দুহাতে আমার পোঁদ চিরে ধরে পেছন থেকে জিভ দিয়ে লম্বালম্বা চাট দিচ্ছে প্রিয়।

- ওহহহহহহহহ, মিতা, তোমার গুদ যে ভেসে যাচ্ছে, জলের কল নাকি গো?

- কী করব, বলুন, আপনার বউ আর ছেলে ভেতরে যা করছে, দেখে তো আমার মাথায় মাল উঠে যাচ্ছে।

- ওটা আমার ছেলে ঠিকই। কিন্তু আমার বউ নেই আর। প্রীতিদর্শীনী এখন সিঙ্গেল। ও প্রীতিময়ের সঙ্গে প্রেম করছে। ওরা বিয়ে করবে। আর আমিও প্রেম করছি, প্রীতিময়ীর সঙ্গে। আমরাও দ্রুত বিয়ে করব। তবে তার আগে তোমার সঙ্গে তোমার ছেলের প্রেমটা জমিয়ে দিতে হবে।

- এ বাড়িতে এইসব কবে থেকে চলছে? আমি তো কিছুই জানি না!

- কবে থেকে মানে? তুমি কিছুই জানো না? আমার বাবা তার মায়ের সঙ্গে বিয়ে করেছিলেন। তাঁদের ছেলেমেয়ে হয়নি। আবার আমার সঙ্গে আমার মায়ের বিয়ে হয়েছিল। আমাদেরও ছেলেমেয়ে হয়নি। আমার মায়ের সঙ্গে বাবার বিয়ের পরেপরেই আমার দাদু, মানে মায়ের বাবা আমার মাকে বাচ্চা দেন। আমি সেই ছেলে। আমার ভাই, বোন আমার বাবার ছেলেমেয়ে। আমার বাবা আমার বোন শ্রীময়ীকে ওর বিয়ের আগেই নিজে বিয়ে করেছিলেন। ওদের বাচ্চা হল না। এখন আমার আর আমার মেয়ের বিয়ে হলেও বাচ্চা হবে কি না জানি না। কিন্তু এইবাড়িতে ধুমধাম করে আরও পাঁচটা বিয়ে আমরা এরেঞ্জ করব। প্রথম বিয়ে হবে প্রীতিময় আর প্রিতিদর্শীনীর, তারপর হবে অভিময় আর তোমার, তারপর শ্রীকুমার আর শ্রীকুমারীর। তারপরে হবে শুভময় আর শ্রীময়ীর। সব বিয়ে দিয়ে তবে আমরা, মানে আমি আর প্রীতিময়ী বিয়ে করব।

- মানে, এই বিয়েগুলো কি লোকজন ডেকে দেবেন?

- না। মিতা, সেটা করা সম্ভব হবে না। তবে বাড়ির পুরোহিত তো আছে দুজন। ওরা তো সব জানে আমাদের বাড়ির ব্যাপারে। পরপর পাঁচদিনে পাঁচটা বিয়ে হবে। আর আমি চাইব, বাড়ির নতুন তিনটে বউ, মানে প্রীতিদর্শীনী, তুমি আর শ্রীময়ী বিয়ের পরপর দ্রুত স্বামীর কাছ থেকে বাচ্চা নাও। এ ব্যাপারে তোমার মতামত জানা হয়নি। বাকিরা সবাই একমত। কেবল শ্রীকুমারী আর প্রীতিময়ীর যেহেতু সামাজিকভাবে বিয়ে দিতে হবে, তাই ওদের বাচ্চা নেওয়া হবে না। ওদের বিয়ে হলে লিগাল বরের আগে ওদের বাপের বীর্যে একটা করে বাচ্চা ওরা নেবে। সে ব্যাপারে কথা হয়েছে।

আমার কান ঝাঁ-ঝাঁ করছে। লজ্জায়, এবং আনন্দে। একে তো আমার নিজের ছেলেকে বিয়ে করব, বাচ্চা নেব, তার উপর এই বাড়ির অনেক গোপন কথা জেনে গিয়ে নিজেকে অনেক ফ্রি লাগছে।

প্রিয় আমার গুদ চাটতে মন দিয়েছে। আমি পেছনে হাত দিয়ে ওর চুলে আঙুল চালাতে থাকলাম। প্রিয় যত্ন করে আমার গুদের ঠোঁট চুষছে, আমার গুদের ভেতরে জিভ দিয়ে চেটে দিচ্ছে। আর আমি কেঁপে কেঁপে উঠছি। একটানা চাটতে চাটতে আমার শরীর অবশ হয়ে আসছে। উরু কাপছে থরথর করে। পেটের ভেতরে কেমন সুড়সুড় করতে শুরু করেছে। আমার জল খসে যাবে এবার। আমি পেছনে হাত দিয়ে প্রিয়ময়ের মাথা চেপে ধরেছি নিজের পোঁদের খাঁজে। ওর দিকে পোঁদ আরও পিছিয়ে দিয়ে মুখটা চেপে ধরেছি নিজের গুদে। আর প্রিয়, আমার বড় ভাসুর হাবড়ে চাটছে আমার গুদের রস। আমি কাতরাচ্ছি চাপা স্বরে। আর কাতরাতে কাতরাতে আমার জল খসে গেল।

আমি ছড়ছড় করে ভাসুরের মুখে গুদের ফ্যাদা ছড়িয়ে দিলাম। নোনা জলে ভেসে গেল ভাসুরের মুখ। প্রিয় সবটুকু চেটে চেটে তবে উঠে দাঁড়াল।

আমার মুখ দুহাতের তালুতে ধরে গাল ফাক করে ধরে মুখের ভেতরে মুখ দিয়ে চুমু খাতে থাকল প্রিয়। আমি নিজের গুদের রসের স্বাদ পেলাম ভাসুরের মুখ থেকে। চুমু খেয়ে প্রিয় বলল, মিতা, তোমার গুদ চেটে খুব ভাল লাগল। সময় সুযোগ করে আমাকে চাটতে দেবে কিন্তু।

- এরকম করে বলছেন কেন, আপনার যখন ইচ্ছা, বলবেন, শুভমিতা আপনার সামনে গুদ কেলিয়ে দেবে।

- এই, তুমি আমাকে আপনি বলছ কেন?

এই বলে প্রিয়ময় আমার কাঁধ ধরে হালকা চাপ দিয়ে মেঝেতে বসিয়ে দিল। আমি উবু হয়ে বসে বুঝলাম, এবার ওনার বাঁড়া চুষতে হবে। আমি সময় নষ্ট না করে ধুতির কাপড় সরিয়ে ওর ঠাটানো বাঁড়া বের করে হাতে ধরলাম। নীচে জাঙিয়া পড়েনি প্রিয়ময়।

হাতে যেটা ধরে আছি, সেটা লম্বায়, মোটায় একদম আমার বরের বাঁড়ার মতো। কেবল বাঁড়ার মুন্ডিটা একটু বেশি কালো। আমি উপরের চামড়া ছাড়িয়ে নিয়ে মুখে পুরে দিলাম। একবারে পুরোটা মুখে দিয়ে চুষতে শুরু করলে প্রিয় আমার খোলা চুল খামচে ধরে আমার বাঁড়া-চোষা উপভোগ করতে থাকল। আমি ওর লোমশ উরুতে, পাছায় হাত বোলাচ্ছি আর চুষছি। বাঁড়াটা মুখে পুরে দিয়ে খেঁচতে খেঁচতে বের করছি আর গোড়া অবধি মুখে পুরে দিচ্ছি।

একটু পরে প্রিয় আমার কাঁধ ধরে তুলে ধরল। আমাকে চুমু খেতে খেতে রেলিঙের উপর ঝুঁকে দাঁড় করাল। আমি বুঝলাম, ডগি স্টাইলে চুদবে আমার ভাসুর। ওহহহহহহ... কী কপাল আমার। বাড়ির বারান্দায়, দিনেমানে আমার ভাসুর নাকি মাকে কুত্তাচোদা করছে। পাশের ঘরে আমার বড় জা আর ভাসুরপো এখনও চোদাচুদি করছে। খাটের মচমচ আওয়াজ পাচ্ছি। ওদের হাবড়ে চুমু খাওয়া, চাটাচাটির আওয়াজ আসছে।

প্রিয় পেছনে দাঁড়িয়ে আমার কাপড় শায়া কোমরের কাছে গুটিয়ে উপরে তুলে ধরল। আমি কাপড় শায়া গুটিয়ে ধরে পোঁদ ঠেলে দাঁড়ালাম। আর প্রিয় দুহাতে পোঁদ চিরে ধরে মুখ লাগিয়ে চুমু দিল একটা। তারপর আরও টেনে ধরে আমার পোঁদের কালো-কোঁচকানো ফুটোয় জিভ দিয়ে একটু চাটল। আমি তো কেঁপে উঠলাম। আমার জীবনে কেউ পোঁদে মুখ দেয়নি। ঘরে দেখেছিলাম, প্রীতিময় ওর মায়ের পোঁদ চাটছিল। প্রিয় আমার পোঁদে কয়েকটা জিভের আদর দিয়ে উঠে দাঁড়াল। তারপর আমার মুখের কাছে হাত পেতে বলল, মিতা, থুতু দাও।

আমিও নির্বিবাদে থুতু দিলাম ওর হাতে। সেটা নিজের বাঁড়ার মাথায় মাখিয়ে আমার হাঁ-হয়ে থাকা গুদের মুখে চেপে ধরল। আমার বুক ঢিপঢিপ করছে, জীবনে প্রথম পরপুরুষের বাঁড়া ঢুকছে আমার গুদে। আমি দম বন্ধ করে চোখ বুজলাম। প্রিয় পচাৎ করে বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। আমিও আরামে কাতরে উঠলাম, আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ... মাআআআআআআ গোওওওওওওওওওওওওও...

প্রিয় বাঁড়াটা পুরো বের করে নিয়ে আবার ঠাপ দিল গোড়া অবধি। আমি আবার কাতরে উঠলাম, উমমমমম... মাআআআআআ... আহহহহহ... ওহহহহহহহহহহহ... উফফফফফফফ... মাআআআআআআআআ... আহহহহহহহহহহহহহ... প্রিয় আমার কানের কাছে মুখ এনে ফিসফিসিয়ে বলল, শুভমিতা, তোমার কি লাগছে, নাকি আরাম হচ্ছে?

- ওহহহহহহহহহহহ, প্রিয়ময়, আপনিও না! নিজের মাকে চুদেছেন কয়েক হাজার বার, নিজের বউকে চুদেছেন এত বছর ধরে। এখন মেয়েকে চুদেছেন, তা ছাড়াও না জানি কত মেয়েকে চুদে বেড়িয়েছেন। তারপরেও চোদার সময় মাগীদের কাতরানি শুনে বুঝতে পারেন না?

- তার মানে শুভমিতার আরাম হচ্ছে। তোমাকে আরাম দিতেই তো চুদছি, সোনাটা। আসলে মাগীদের গুদে বাঁড়া সেঁধিয়ে দিয়ে এই আরামের কাতরানি শুনতে সব চোদনাদেরই ভাল লাগে। তবু সবাই চোদার সময় মাগিদের কাছে জিজ্ঞেস করে এটা কি আরামের নাকি ব্যথার। বুঝলে, সোনাটা?

বলেই প্রিয়, আমার ভাসুর, আমার প্রথম পরপুরুষ আমার কোমর দুহাতে চেপে ধরে বাঁড়ার আগা অবধি টেনে বের করে ঘপাং করে ঠাপ দিয়ে বাঁড়াটা গোড়া অবধি আমার রসভরা গুদে সেঁধিয়ে দিয়েই একদম আগা অবধি বের করে আবার গোড়া অবধি সেঁধিয়ে দিল। আমার তো সারা শরীর কেঁপে উঠছে এমন ঠাপে।

আর প্রত্যেক ঠাপের তালে ওর লোমশ উরু আমার লদলদে পোঁদে থ্যাপ থ্যাপ করে ধাক্কা মারছে। আমি চোখবুজে ভাসুরের চোদা খেতে খেতে একটা পা তুলে ধরলাম রেলিঙে। প্রিয় আমার পাছাছাপানো লম্বা খোলাচুল হাতে ধরে জড়িয়ে আমার মাথা টেনে ধরেছে পেছন দিকে। আর সমান তালে চুদছে আমাকে।

বাব্বাহ। এমন সুন্দর চোদে কী করে এরা দুইভাই? ওহহহহহ... আমি যে কী আরামে ভাসছি, সে আর কী বলব! প্রত্যেক ঠাপের তালে আমার পেট ভরে যাচ্ছে।

আমার সারা শরীর কাপিয়ে প্রিয় ঠাপাচ্ছে। আমার পোঁদে এসে ধাক্কা মারছে ওঁর শক্তপোক্ত উরু। আমার কাধ ধরে চেপে রেখেছেন উনি। আর আমিও রেলিঙে ভর দিয়ে দাঁড়িয়ে ভাসুরের চোদা খেয়ে পেট ভরাচ্ছি। গুদের নরম চামড়া কেটে একটা মুষ্কো মতো বাঁড়া যাতায়াত করছে কী দ্রুত! ভেতরটা যেন আগুন জ্বলছে। ওহহহ! কী যে আরাম! আমি একটা পা তুলে রেলিঙের উপর তুলে দিয়ে মাথা নিচু করে ভাসুরকে আরও সুন্দর করে চোদার সুযোগ করে দিলাম। ঠাপের তালে আমার সব নড়ছে। কখন এই নড়াচড়ায় আমার চুলের খোপা খুলে গেছে। কালো, লম্বা একঢাল চুল খুলে গেছে। মাটিতে অবধি ঝুলে গেছে চুল।

আমার ভাসুর আমার চুলের গোছা একহাতে করে ধরে কবজিতে পাকিয়ে নিলেন দুইবার। তারপর চুল ধরে টেনে আমার মাথা পেছনদিকে নিয়ে নিজের মুখ এনে চুমু খেলেন আমার কানে। আমি আরামে চোখ বুজে মুখ ঘুরিয়ে ওনার ঠোঁটের কাছে ঠোঁট দিলে প্রিয় চুষতে থাকল আমার ঠোঁট, জিভ। আর সেই সঙ্গে চলছে চোদা। সে চোদন কাকে বলে? আমার পেট যেন হাওয়া ঢুকে ঢুকে ফুলে গেছে। পেট ভর্তি লাগছে। আমার হাফ ধরে গেল একটানা চোদা খেয়ে। আমি হাফাচ্ছি, দরদর করে ঘামছি। আমি হাত বাড়িয়ে আঁচল দিয়ে মুখ মুছি। প্রিয় বলে ওঠেন,

- মিতা, তুমি কি হাফিয়ে গেছ নাকি?

- না, না, প্রিয়। আপনি লাগাতে থাকুন। একটু ঘাম হচ্ছে।

- তুমি আরাম পাচ্ছ তো, মিতা? আমি কি তোমাকে চুদে সুখ দিতে পারছি?

- কী যে বলেন না আপনি! সত্যি, প্রিয়ময়... আমার বর ছাড়া এই প্রথম অন্য কেউ আমাকে চুদেছে। কী বলব! আপনি যে কী ভাল চুদছেন... এমনি এমনি কি আর আপনার কচি মেয়ে বাপের সঙ্গে বিয়ে করতে চাইছে? আপনার ল্যাওড়ায় দম আছে।

- সে আমাদের বংশের সবারই। এটা রক্তের গুণ। কেন যে তুমি শ্বশুরের চোদা খাওনি, কে জানে! আমার বউ, মানে প্রীতিদর্শীনী তো ভালই চোদা খেয়েছে শ্বশুরের কাছে।

প্রিয় আবার চোদায় মন দিল। আমার তো চোখ বুজে আসছে আরামে। এবার মনে হয় আমার গুদের আসলি রস খসে যাবে। এমন চোদাই হচ্ছে এই খোলা বারান্দায়! আমার তলপেটের ভেতর মোচড়াচ্ছে। একটা চাপ বুঝতে পারছি যেন। কী একটা পাকাচ্ছে। আমি আঁচল মুখে পুরে চাপা দিচ্ছি শব্দ। আর ঘপাঘপ ঠাপ খেতে খেতে আমি ছড়ছড় করে গুদের রস ছেড়ে দিলাম। আমার ভাসুর চট করে আমার পোঁদের কাছে মুখ দিয়ে বসে গেলেন। আর ছিড়িক ছিড়িক করে পড়া গুদের নোনতা রস চেটেপুটে খেয়ে নিলেন উনি।

আমার গুদ চেটে পরিষ্কার করে আমাকে জড়িয়ে ধরলেন প্রীতিময়। আমার ঠোঁটে ঠোঁট দিয়ে চুমু খেতে আমি জীবনে প্রথম নিজের গুদের রসের টেস্ট পেলাম মুখে। বেশ ভাল তো! আমি হাবড়ে চুমু দিই ভাসুরকে। ভাসুর তখন আমার মাই চটকাচ্ছে। চুমু খেয়ে আমাকে দেওয়ালে পিঠ দিয়ে দাঁড় করিয়ে শাড়িশুদ্ধ একটা পা নিজের কোমরের কাছে তুলে ধরলেন উরুর নীচে হাত দিয়ে। আমার খেয়াল হল, তাই তো, ওনার মাল পড়েনি এখনও। আমি একহাতে ওনার বাঁড়াটা ধরেছি। আমার গুদে যাতায়াতে, গুদের রসে পেছল বাঁড়া। অন্যহাতে নিজের শাড়ি তুলছি গুদ অবধি। তারপর, বাঁড়াটা নিজের গুদে চালান করে দিলাম যত্ন করে।

একটা পা ওনার কোমরে জড়ানো। আমি ওনার দুই কাঁধে হাত দিয়ে, গলা জড়িয়ে ধরে লাফ দিয়ে কোলে উঠলাম। দুইপা ওনার কোমরে জড়ানো। এভাবে আমি প্রায়ই শুভময়ের কোলে উঠি বাথরুমে। প্রিয় আমার পোঁদের নীচে দুইহাত দিয়ে আমাকে তুলে ধরে ধরে চুদছে। দেওয়ালে ঠেসে ধরে আমার হালকা শরীর দুইহাতের উপর রেখে আগের মতই জোরে চুদছে একনাগাড়ে। আমি চুমি খাচ্ছি ওনার কানে, গলায়, ঠোঁটে আর কোলচোদা খাচ্ছি। একনাগাড়ে চোদা খেয়ে আমার আবার জল খসে গেল। আর প্রিয় আমাকে কোল থেকে নামিয়ে মেঝেতে বসিয়ে আমার মুখের সামনে বাঁড়াটা রাখলেন। আমি কপ করে মুখে পুরে দিলাম। নিজের গুদের রস মাখা আখাম্বা বাঁড়া দেখলে না খেয়ে পারা যায়?

আমি চুষতেই শুনলাম, প্রিয় গোঙাচ্ছে। আঁ-আঁ-আ করতে করতে ওঁর বাঁড়াটা ফুলে ফুলে উঠছে। আর আমার মুখের ভেতর একদলা গরম বীর্য পড়তেই আমি বাঁড়াটা বের করে দিলাম। একদমা গরম থকথকে মাল। প্রিয়ময় আমার গাল দুইহাত দিয়ে ধরে রেখেছে। আমি কী করব ভেবে না-পেয়ে বীর্যটুকু গিলেই ফেললাম। কী গরম আর কী ঘন! ততক্ষণ আর একদলা মাল চড়াৎ করে ছিটকে এসেছে আমার কপালে। পরের দলাটা আমার ঘন চুলে পড়ল। তার পরের দলাটা মাথার ঠিক মাঝখানে, তার পরের দলাটা কোথাও পড়ার আগেই আমি ওঁর বাঁড়াটা মুখে পুরে নিলাম। চুষে চুষে বাকি মালটুকু খেয়ে ফেললাম।

প্রিয়ময় আমাকে আদর করছে তখনও। আমি উঠে দাঁড়াতে আমার চিবুকের নীচে হাত দিয়ে মুখটা তুলে ধরে চুমু দিল ঠোটের উপর। আমিও চুমু দিলাম। প্রিয়ময় বলল,

- মিতা। তুমি সুখ পেলে? আরাম হয়েছে তোমার?

- হ্যাঁ। খুব আরাম পেয়েছি। আপনি আরাম পেয়েছেন তো?

- আমিও খুব আরাম পেলাম তোমাকে চুদে।
[+] 11 users Like Anuradha Sinha Roy's post
Like Reply
#11
সুন্দর হচ্ছে প্রতিদিন আপডেট দিবেন দয়া করে
[+] 1 user Likes Sojib mia's post
Like Reply
#12
দারুণ দারুণ, প্রথম থেকে ই ঝোড়ো ব্যাটিং। ছক্কার পর ছক্কা!

লাইক ও রেপ্স রইল
[+] 1 user Likes issan69's post
Like Reply
#13
(20-09-2022, 12:03 PM)Anuradha Sinha Roy Wrote:
[img][Image: ed3761cd8150b84ebcc4f744323b97f8-1.jpg][/img]

চমৎকার ছবি, লাইক ও রেপ্স দিলাম
[+] 1 user Likes issan69's post
Like Reply
#14
পর্ব ৪


আমি এবার  দিদির ঘরের দিকে এগিয়ে গিয়ে জানালায় চোখ চোখ রাখলাম এই দেখার জন্য যে ওরা কি করছে! দেখলাম, প্রীতিময় ওঁর মাকে ডগি স্টাইলে চুদছে। দিদি বিছানায় মাথা গুঁজে আরামে কাতরাচ্ছে। ঐদিকে আমাকে সেই ভাবে দাঁড়িয়ে থাকতে দেখে আমার ভাসুর আমার কাছে এসে দাঁড়ায়। তারপর পেছন থেকে জড়িয়ে ধরে বলে, "ওঁরা এখনও অনেকক্ষণ করবে"

আমি তো অবাক বললে কম বলা হবে। একে তো ছেলে মার পোঁদ মারছে। আমি দেখে ভেবেছিলাম গুদ মারছে। এমন দ্রুত, এমন স্মুদলি কেউ পোঁদ মারাতে পারে? দিদি কেমন আরাম পাচ্ছে তা ওর শিশানি শুনে বুঝতে পারছি।

-"আসসসসসসসস... মাআআআআআআআআআআআ... উমমমমমমমমমম... মাআআআআআআআ... মারো, সোনা, মারো, আচ্ছা করে তোমার রেন্ডি, মা-মাগীর পোঁদ মেরে দাও দেখি বাবু। ওহহহহহহহহ... একদিন বাবুটা আমার গুদ পোঁদ মারেনি, তাতেই এত খিদে জমে গেছে কী বলব... এরপর যখন বিয়ের পর বাচ্চা হবে, তখন তো কতদিন লাগানো হবে না। তখন কী হবে ভেবেছ, সোনা? আহহহহহহহ... উমমমমম ... ইসসসসসস... মা গোওওও... আহহহহ, বাবু, তোমার মাকে কবে যে তুমি চুদে চুদে পেট বাঁধাবে... ইসসসসস..."

এবার প্রীতিময় মায়ের পোঁদের উপর উঠে ঘপাং ঘপাং করে ঠাপাচ্ছে। দেখলাম, ওর বিরাট বাঁড়াটা আগা অবধি বের হয়ে আসছে দিদির কালো কোঁচকানো পোঁদের ভেতর থেকে আর পলকেই গোড়া অবধি ঢুকে গিয়ে আবার বেরিয়েই ঢুকে যাচ্ছে।

এই বাড়ির এক ছেলে তার মার পোঁদ মেরে চলেছে দেখে আমার মনে একটা আশা জন্মাল। আমিও তাহলে নিজের ছেলেকে দিয়ে গুদ-পোঁদ মারাতে পারব। প্রীতিময় আমার ছেলের থেকে একবছরের বড়। ডাক্তারি পড়ে চেন্নাইতে। আমার ছেলে দাদার খুব ভক্ত। প্রীতিময়ী ইঞ্জিনিয়ার। শ্রীকুমারীও ইঞ্জিনিয়ারিং পড়ছে আর  আমার ছেলের বয়সী ও।

আমি দেখছি আর গরম হয়ে যাচ্ছি। আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে আমার চুলের গোছা কাঁধের একপাশে সরিয়ে দিয়ে ঘাড়ে, গলায়, কানে চুমু দিচ্ছেন প্রিয়ময়, আমার ভাসুর। আমার নরম পিঠে, পেটে কোমরে হাত বোলাচ্ছেন, আর আমার পোঁদের উপর নিজের ঠাটানো বাঁড়াচেপে রেখেছেন। আমি গরম হয়ে গেছি আবার। গুদের রসে বন্যা বয়ে যাচ্ছে। আমি ভাসুরের গলা জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করলাম। ভাসুর আমাকে জড়িয়ে চুমু দিতে শুরু করেছে। আমার ব্লাউজের হুক পটপট করে খুলে দিয়ে আঁচল কাধ থেকে নামিয়ে ফেলেছে। আমি ওনার কাঁধে হাত রেখে চেপে বসালাম। চোখে চোখ রেখে ভাসুর বসেছে মাটিতে হাঁটু ভর দিয়ে। আমি পেছন ফিরলাম। শাড়িটা শায়াশুদ্ধ তুলে ধরলাম পোঁদের উপর। পেছন ফিরে তাকালাম ভাসুরের দিকে। উনি বুঝে গেছেন আমি কী চাইছি। হাজার হোক মাদারচোদ লোক বলে কথা। বুঝবেই তো আমি ওনাকে গুদ-পোঁদ চাটতে বলছি।

আমি সামনে ঝুঁকে পোঁদ তুলে পা ফাঁক করে দাঁড়িয়েছি। জানালায় চোখ রেখে ভেতরে মা-ছেলের পোঁদ-মারামারি দেখছি। আর আমার ভাসুর দুহাতে আমার পোঁদ চিরে ধরে গুদের চেরা থেকে উপরের দিকে, মানে পেছন দিকে আমার পোঁদের উপর অবধি জিভের লম্বা চাট দিল। আমি কাতরে উঠলাম, আহহহহহহ... ভাসুর আমার গুদের ঘন বালের জঙ্গলে হাত দিয়ে বিলি কাটছে আর গুদ চাটছে। গুদের ভেতরে জিভ ঢুকিয়ে চাটছে, চুষছে আর গুদের লম্বা ঠোঁটদুটো চুষছে মাঝেমাঝে। পোঁদের কালো, কোঁচকানো ফুটোয় জিভ দিয়ে চুষছে। আর আমি কাতরে যাচ্ছি। ভেতরের মা-ছেলের পোঁদ মারাতে যাতে ব্যাঘাত না ঘটে, তাই মুখে আঁচল চাপা দিয়ে ভাসুরের কাছে গুদ চাটা খেয়ে চলেছি আমি। আর ভাবছি, কবে আমার ছেলেকে দিয়ে এরকম গুদ-পোঁদ মারাব আমি। ভাসুর মন দিয়ে গুদ চুষছে। আমার গুদের জলের কল খুলে গেছে। হড় হড় করে জল খসেই যাচ্ছে কেবল।

ওদিকে প্রীতিময় দেখলাম প্রিয়দর্শিনির পোঁদ মারা থামিয়ে বাঁড়া বের করে খাটে হাঁটুভর দিয়ে বসে পড়তেই ওর মা ছেলের বাঁড়া মুখে পুরে দিয়ে চোষা শুরু করেছে। প্রিতিময় চোখ বন্ধ করে কাতরাচ্ছে, আঁআঁআঁ করে। বুঝলাম, ওর মাল খসবে। দিদি এক্সপার্টের মতো বাঁড়াটা মুখে নিয়ে খেঁচছে আর চুষছে। মায়ের মুখেই মাল ফেলল ছেলে, মাল ফেলাটা দেখা গেল না। সবটাই মা মুখের ভেতর ফেলতে দিয়েছে। কেবল ছেলের কেঁপে ওঠা আর মায়ের মুখ দুহাতে ধরে বাঁড়াটা আরও গলায় ঠেলে দেওয়া দেখে বুঝলাম মাল পড়ছে। আর কী আশ্চর্য, দিদি সবটাই কেমন কোৎ-ক্যোঁৎ করে গিলে নিল। একদম চেটেপুটে সাফ করে দিল সবটা। ঠোঁটের কষ বেয়ে একটু পরছিল, সেটাও চেটে নিল দিদি।

ছেলে মায়ের মুখ ধরে নিজের মুখের কাছে এনে চুমু খাচ্ছে। ঠোঁটে চুমু দিয়ে ছেলে মায়ের মাই চুষল খানিকক্ষণ। এদিকে আমার ভাসুর একমনে চেটেই যাচ্ছে আমার গুদ আর পোঁদ। জীবনে প্রথম কেউ আমার পোঁদের ভেতরে জিভ দিয়েছে আজ। কেমন গা-ঘিনঘিন করছে।

আমি ভাসুরেরে চুলের ভেতরে আঙুল চালিয়ে খামচে ধরেছি। ওর মুখটা চেপে ধরেছি আমার পায়ের ফাঁকে। আর তাকিয়ে আছি ঘরের ভেতরে। আমার পোঁদের ভেতর জিভের সূঁচলো মাথা ঢুকিয়ে প্রিয়ময় ভেতরে ঠেলছে। আমার সারা শরীর কেঁপে উঠল। আমি আর সহ্য করতে পারছি না। ঘুরে গিয়ে ভাসুরের মুখে চুমু খেতে খেতে ওকে টেনে তুললাম। প্রিয়ময় আমাকে জড়িয়ে ধরে আদর করতে করতে বুক, পাছা, পিঠে আদর করছে। দুহাতে মাই ডলতে ডলতে বলল," মিতা, ওরা ভেতরে কী করছে দেখো"

প্রীতিময় মায়ের গুদে হাবড়ে চুমু খেয়ে উঠে বসল। মা-ও নেমে দাঁড়িয়ে শাড়ি-শায়া নামিয়ে ভাঁজ ঠিক করে নিতে নিতে ছেলেকে চুমু খেতে থাকল।

- "আমার সোনা বাবুটা। তোমার হয়েছে?"

- "আহ্! মা! একদিন তোমাকে না-করলে এখন যে কী কষ্ট হয়... কি বলব... এখন কী ভাল লাগছে!"

দিদি ছেলেকে বুকে টেনে নিয়ে চুমু খেতে-খেতে বলল, "সত্যি! এখন আমিও আমার সোনা বাবুটাকে দিয়ে একবেলাও না-করিয়ে থাকতে পারি না। বাবুটা... কবে যে আমাদের বিয়ে হবে, কবে যে তুমি আমাকে চুদে চুদে পেট বাঁধিয়ে দেবে... আর আমি আমার বাবুটার বাচ্চা পেটে নিয়ে পেট ফুলিয়ে বেড়াব..."

প্রীতিময় মায়ের পাছা, মাই ডলতে ডলতে চুমু খাচ্ছে। প্রীতিদর্শিনী বললেন, "এই বাবু, শোনো না। আজ পঞ্চমী। হ্যাঁ? প্রতিমা নিয়ে এসে কাল আমি ধুতি পড়ব। তুমি শাড়ি পরবে। মনে থাকবে? গেল্বারের মতো কিন্তু না-না করলে হবে না বলে দিলাম"

- "মনে থাকবে না কেন? আজ পাঁচবার করব। কাল ছয়বার। হবে তো?"

- "হুমমমম্ হবে তো! এর মধ্যে একদিন তুমি আমি কলকাতা যাব। তখন আমরা রাস্তায় দাঁড়িয়ে-দাঁড়িয়ে করব"

- "উহহহহ... মা। তুমি না জাস্ট গ্রেট"

বলে প্রীতিময় মাকে কোলে তুলে নিয়ে ঘোরাতে লাগল। দিদি দুহাতে ছেলের মুখ ধরে চুমু খেতে থাকে।

আমি অবাক হয়ে যাচ্ছি। কী প্রেম মা-ছেলের। আমার ভাসুর আমাকে আদর করতে করতে বলল, "এবার নীচে যেতে হবে মিতা। ওরা নামলে আমরা প্রতিমা আনতে যাব"

আমি তখনও গরম খেয়ে আছি। গুদ আমার টসটস করছে। আর এককাট চোদা না-খেলেই হবে না আমার। পাগল-পাগল লাগছে আমার। আমি প্রিয়ময়কে বুকে টেনে ধরে ওর ঠোঁটে হাবড়ে চুমু খেতে শুরু করেছি। ভাসুর আমার খোলা চুলে হাত চালাচ্ছে আর আমাক চুমু খাচ্ছে। আমি ওকে টেনে নিয়ে বারান্দার এক কোণে নিয়ে গেলাম। ভাসুর বুঝে গেছেন মা-ছেলের চোদা দেখে আর ওনার চোদা খেয়ে আমার গুদে আগুন জ্বলছে। ভাসুর কথা না-বাড়িয়ে আমার শাড়ি-শায়া গুটিয়ে আমাকে বারান্দার কোণায় ঘুপচি একটা আড়ালে দাঁড় করিয়েছে কুত্তির মতো। আর পেছন থেকে পড়-পড় করে ওনার আখাম্বা বাঁড়াটা দিয়ে চোদা শুরু করেছেন আমাকে। আমি কাতরাচ্ছি শুনে আমার আঁচল আমার মুখে গুঁজে দিয়ে চোদাই দিচ্ছেন আমার ভাসুর।

কতক্ষণ ধরে যে আমাকে চোদা চুদেছে, হুঁশ নেই আমার। আমি জল খসিয়ে কেলিয়ে পড়লেও বুঝলাম, আমার ভাসুরের ঠাপ কমেনি। যখন বাঁড়াটা আমার গুদ থেকে বের করে আমার মুখে ঠেসে দিয়ে দাঁড়ালেন, আমি নেশাখোরের মতো ওনার বাঁড়ার গরম মাল কোঁত-কোঁত করে গিলে যাচ্ছি। এবার একটুও বাইরে পড়ল না। আমার গুদ দু-হাতে ফাঁক করে ধরে প্রিয়ময় হাবড়ে চেটে দিল খানিকক্ষণ। তারপর আমাকে দাঁড় করিয়ে চুমু দিয়ে বললেন, এবার চলো।
[+] 6 users Like Anuradha Sinha Roy's post
Like Reply
#15
Oaw nice starting ?
Like Reply
#16
পর্ব ৫


আমি ব্লাউজের ছিঁড়ে যাওয়া হুক কী করে আটকাব ভাবছি, শাড়ি ঠিক করে, চুল ঠিক করে দাঁড়িয়েছি, এমন সময় দুদ্দাড় করে আমার ভাসুরঝি, প্রীতিময়ী এসে বাবার বুকে ঝাঁপিয়ে পড়ল। আমাকে ও দেখেনি, নাকি দেখেও গ্রাহ্য করল না, কে জানে! বাবাকে জড়িয়ে ঠোঁটে চুমু খেতে খেতে আদর শুরু করল মেয়ে।

চুমু খেয়ে মেয়ে বাবার বুকে মাথা রেখে দাঁড়িয়ে বলল, "তুমি খুব দুষ্টু হয়ে যাচ্ছ, প্রিয়ময়। আমি সেই কখন থেকে পুজোর কাজ করছি, তুমি খোঁজ-ও নাওনি। আমি খুব কষ্ট পেয়েছি কিন্তু"

- "ও মা! আমার সোনা... আমি তো প্রতিমা আনতে যাব বলে রেডি হচ্ছিলাম"

- "আমার বাবুটা কি জানে, আমি আমার ভাইয়ের জন্য বিয়ের পাত্রী খুঁজতে গিয়ে নিজের জন্যও একটা খোঁজ পেয়েছি? এমনকি আমার দুই ভাইয়ের আর বোনের জন্যও সম্মন্দ পেয়েছি?"

- "ও মা! আমার সোনা বউটা কত কাজ করেছে? কোথায় পেলে একসঙ্গে চারটে সম্মন্ধ?"

- "বলব না! যাও। তুমি আমাকে ভালবাসো না"

- "সে কী! তোমার বাবুটা তোমাকে ছাড়া আর কাউকে ভালবাসে না, প্রীতি। বলো"

- "বলব না। আগে আমাকে আদর করো"

আমি বললাম, "দাদা, আমি নীচে যাচ্ছি" সেই শুনে প্রীতি বলল, "না, না। ছোটবউমা, আমরা এখন কিছু করব না। আমার বাবুটা খালি আমার পোঁদে একটু আদর করবে...দাঁড়াও, কথা আছে তো"

বলতে বলতে প্রীতি পরনের শাড়ি-শায়া পোঁদের উপর তুলে ডোগি-স্টাইলে দাঁড়াল। আমার ভাসুর মেয়ের লদলদে পোঁদে কষে দুটো থাবা দিলে মেয়ে কাতরে উঠল, "আহহহহহহহ... মাআআআআআ...গোওওওওওওও..."

- "কী হল, সোনাটা? লাগল নাকি? বাবু কি তার আদরের সোনা বউয়ের পোঁদে বেশি জোরে থাবা মারল?"

- "ইসসসসসসসসসসসসসস... একদম না, না। বাবু। আমার বাবুর হাতে জাদু আছে। বাবুটা যখন তার সোনার পোঁদে থাবা কষায়, সোনা তখন আরামে কাতরায়। সেটা কি আমার বাবুটা বোঝে না?"

দাদা দু-হাতে মেয়ের পোঁদ চিরে ধরে জিভ বাগিয়ে চাটতে থাকলে মেয়ে সমানে কাতরাতে থাকে। আমার দিকে হাত বাড়িয়ে দিলে আমি এগিয়ে গেলাম। প্রীতি আমাকে দুহাতে জড়িয়ে ধরে আমার কোমরের কাছে বুক দিয়ে পোঁদ তুলে দাঁড়িয়েছে। 

পোঁদ-চাটা খেতে-খেতে প্রীতিময়ী আমাকে বলল, "জানো তো, আমাদের পুরোহিতের দুই জমজ মেয়ে স্বস্তিকা, অম্বুজা আর এক ছেলে মনোময়। দুই মেয়ের বয়স ২০ আর ছেলে সবে ১৯ বছরের। তুমি দেখো, দুজনেই হেবি সুন্দরী আর কারও সঙ্গে প্রেম করে না। তবে ওদেরও আমাদের মতো সমস্যা। বড় মেয়ে মানে স্বস্তিকা নিজের মামা অরুণকে দিয়ে চোদায় আর ছোট মেয়ে অম্বুজা, নিজের বাপ বরুণকে দিয়ে চোদায়। ওদের মা, মানে পুরোহিতের বউ, অরুণিমা, বরের চেয়ে বয়সে বড়। সে নিজের দাদা অরুণের সঙ্গে চোদাচুদি করত, এখনও করে, আবার এখন সঙ্গে নিজের ছেলে মানে মনোময়ও জুটেছে। আবার ওইদিকে বরুণের চোদন বউ, তাপসী বরুণের নিজের দিদি, আগে নিজের ভাইয়ের সঙ্গে করার অভ্যেস ছিল। এখন অবশ্য নিজের ছেলে প্রাণময় জুটেছে, আঠারোর তাগড়া যুবক সে। এই হচ্ছে জটিল কেস। বুঝলে সোনা?"

- "সে তো বুঝলাম। কিন্তু কার সঙ্গে কার বিয়ে দেব?"

- "আমার তো মনোময়কে পছন্দ হল। ভাই বলল ওর অম্বুজাকে পছন্দ। আর প্রাণময়কে বিয়ে দেব শ্রীকুমারীর সঙ্গে। আর তোমার ছেলে, অভিকে বিয়ে দেব স্বস্তিকার সঙ্গে। স্বস্তিকা একদম অভির পছন্দসই মেয়ে, রাফ এন্ড টাফ"

- "ছেলেদুটোর বয়স একটু কম হয়ে গেল না? আবার মেয়েগুলোও শুনলাম ছেলেদের থেকে বড়", আমি বললাম।

- "তাতে কী? এখানে তো সবাই অ্যাডাল্ট আর বিয়েটা তো কেবল নামমাত্র। আসলি খেলা তো আমরা-আমরা করব। নাকি, প্রিয়ময়? কী বলো?"

দাদা মেয়ের পোঁদ চাটতে-চাটতে বলল, "ছেলে-মেয়েরা রাজি হলে কোনও সমস্যা নেই"

- "ওঁদের বাবা-মামা-মায়েরা রাজি হয়ে গেছে"

- "রাজি হল কী করে?"

- "কী করে আবার, পুজোর গোছাতে গোছাতে দেখি বরুণকাকু উঠে গেল, আর ওর মেয়ে স্বস্তিকাও পেছন পেছন গেল। আমি বুদ্ধি করে গিয়ে দেখি, ঠাকুরদালানের পেছনের রেলিঙে মেয়ে পোঁদের কাপড় তুলে দাঁড়িয়ে পড়েছে, আর বাবা ধুতির কোছা সরিয়ে পকাপক মেয়ের গুদ মারছে। আমি চুপচাপ দেখলাম, তারপর যেই দেখি মেয়ে-বাবা দুজনেই কাতরাচ্ছে, মাল ফেলবে-ফেলবে, আমি অমনি সামনে গিয়ে দাঁড়ালাম। ওরা তেমন পাত্তা দিল না। মাল খসিয়ে পুরোহিতকাকু আমাকে সব ডিটেলে বলল। ওরা তো কমদিন আমাদের বাড়ি পুজো করছে না। বাড়ির সব ওঁদের জানা, বুঝলে, বাবু?"

দাদা তখনও মেয়ের পোঁদ-গুদ চেটে চলেছে। মেয়ে কাতরাতে কাতরাতে আমাকে বলল, "আমার বাবুসোনাটা তোমাকে কয়বার চুদল গো এখন?"

আমি লজ্জা পেয়ে যাচ্ছি দেখে প্রীতিময়ী আমার কোমর জড়িয়ে ধরে ওর বাবার মুখে পোঁদ ঠেলে ধরে আমার পোঁদে আদর করতে থাকে। তারপর ওর মুখ আমার শাড়ির আঁচলের নীচে দিয়ে ব্লাউজের ফাঁকে ঢুকে গেল। ব্লাউজের হুক তো দাদা আগেই ছিঁড়ে দিয়েছিল, মেয়ে একট হাত দিয়ে মাই ডলতে থাকে। আমার শরীর গরম হয়ে যাচ্ছে। এদিকে মেয়ে বাপের পোঁদ-গুদ চাটা খেয়ে অস্থির। কাতরাতে-কাতরাতে মেয়ে খসিয়ে দিল ছড় ছড় করে। দাদা চেটেপুটে উঠলে মেয়ে বাপের গলা জড়িয়ে চুমে খেয়ে বলল, এবার চলো, অনেক কাজ।

এইসব করতে করতে প্রতিমা আনা হল। পথে কুমারটুলির এক গলিতে আমার জা আর ভাসুরপো, মানে প্রীতিদর্শিনী আর প্রীতীময় খানিকক্ষণের জন্য উধাউ হয়ে গেল, মা-ছেলেকে দেখে সবাই ভাববে বর-বউ। মা সিগারেট খেতে খেতে ছেলেকে ডেকে নিল, চলো না, ওদিকে একটু ঘুরে আসি। বুঝলাম, দিনের বেলায় গলির মধ্যে কোথাও নির্ঘাত লাগাবে। তা লাগাক। আজ দুপুরেই আমার ছেলেও ফিরবে। ওকে আমার চাই-ই চাই।
[+] 6 users Like Anuradha Sinha Roy's post
Like Reply
#17
Darun lagche please continue korun
Like Reply
#18
পর্ব ৬


বাড়ি ফিরে সবাই কাজে লেগে গেছে। প্রীতিময়ী আর আমার ভাসুর পুরোহিতের সঙ্গে এদিক-সেদিক ছুটছে। একফাকে পুরোহিতের দুই মেয়েকে দেখলাম। দুটো মেয়ে যেন ছবির মতো সুন্দরী। ছিপছিপে, একটু শ্যামলা। লালপাড় সাদা শাড়ি পরে বাবা আর মামার সঙ্গে পুজোর গোছাচ্ছে। ওদের ভাইরা শুনলাম মায়ের সঙ্গে বাইরে গেছে। পুরোহিতের ছোট মেয়েটাকে দেখলাম প্রীতীময়ের সঙ্গে আড়ে আড়ে কি সব ইশারা করছে।

আমি বেলায় বেলায় স্নান করতে যাব, এরপর বিকেল হয়ে যাবে। সন্ধ্যে থেকে এবার কাজ পড়ে যাবে। বাথরুমে ঢুকেছি, নীচে শুনলাম, অভিময় এসেছে। ওর দিদিয়া ওকে বলছে, "কাকিমা ঘরে আছে, তুই আগে মার কাছে যা ভাইডি"

সেই শুনে আমার ছেলে দুড়দাড় করে সিঁড়ি বেয়ে উঠল। আমি তখন বাথরুমে শাড়ি শায়া ব্লাউজ খুলে গায়ে সবে জল দিয়েছি। এমন সময় ঘর থেকে ছেলের গলা শুনলাম আমি, "মা, মা... কোথায় তুমি?"

আমি বাথরুম থেকে উত্তর দিলাম, "এই যে বাবান, আমি বাথরুমে, সোনা, গা ধুচ্ছি"

- "ইসসসস...তুমি আর বাথরুমে যাওয়ার সময় পেলে না? শিগগির বাইরে এসো। কতদিন তোমাকে দেখিনি"

আমি কী করব ভাবছি। হাউসকোট পড়ে যাব, নাকি তোয়ালে জড়িয়ে বের হব? গা বেয়ে জল গড়াচ্ছে, মাথায় জল ঢেলেছি সবে। চুল ভিজে। এদিকে বাথরুমের দরজার বাইরে ছেলে ডেকেই চলেছে। আমি ভাবলাম, ছেলেকে দিয়ে চোদাতে হবে যখন হাউসকোট চাপিয়ে ঢেকেঢুকে যাওয়ার কী দরকার? আমি তো ওকে গরম করতেই চাই। কোনওমতে তোয়ালেটা বুকের কাছে জড়িয়ে দরজা খুললাম। সে দরজা খুলেছি কি খুলিনি, আমার ছেলে আমাকে জড়িয়ে ধরে কোলে তুলে ঘোরাতে লাগল। টাল সামলাতে না পেরে আমি দুহাতে কোথায় তোয়ালে ধরব, তা না ওর কাঁধে হাত দিয়ে নিজেকে সামলাচ্ছি আর আনন্দে উড়তে উড়তে বলছি, "ওরে আমার সোনা বাবান, ছাড়োওওও... নামাও আমাকে বাবান... মাথা ঘুরছে তো আমার"

আমার ছেলেয়ামার কোমর জড়িয়ে ধরে আমাকে তুলে ধরেছে। ওর মুখের সামনে আমার বুক। আমার খেয়াল হল, তোয়ালে কোথায় খুলে পড়ে গেছে। আমার ছেলের কোলে আমি পুরো নগ্ন। গায়ে সুতোটি নেই। আমার গা ভিজা, চুল দিয়ে টুপটুপ জল পড়ছে। আমি দুহাতে অভির মুখটা ধরে আদর করে বললাম, "নামাও আমাকে, সোনা। দেখো, মার তোয়ালে খুলে গেছে, ইসসসসস... লজ্জা করছে তো আমার বাবান"

- "লজ্জা? তোমার আবার আমার সামনে কীসের লজ্জা? আমি তো তোমাকে এভাবেই দেখব বলে সেই কবে থেকে ওয়েট করে আছি মা। তুমি জানো না..."

- "সে কী! আমার বাবান কি তার আমাকে ন্যুড দেখবে বলে স্বপ্ন দেখে নাকি?"

- "শুধু ন্যুড কেন, মা, আমি তো স্বপ্নে তোমাকে কতবার আদর করেছি। তোমার এমন সুন্দর দেখতে, এমন সুন্দর ফিগার, এমন পাছা, বুক, কোন ছেলে না স্বপ্ন দেখবে বলো?"

- "তাই বলে নিজের ছেলে মাকে নিয়ে স্বপ্ন দেখবে?"

- "কেন দাদাই কি বড়বউয়ের ছেলে না, নাকি দিদিয়া বড়জেমের মেয়ে না? আমাদের বাড়িতে এটা কোনও ব্যাপার নাকি মা? বাবা তো পিমণির সঙ্গে সব কিছু করে"

- "কী করে বাবা?"

- "কেন, বাবা তোমার সঙ্গে যা করে, বর-বৌয়ের মতো করে"

- "তুমি এতসব কী করে জানলে বাবান সোনা?" আমি ওর কপালে চুমু খেয়ে বলে উঠলাম ।

- "আমি তো জানি। দাদাই যেমন বড়বউকে করে, আমি তো তেমনি তোমাকে করব বলে ভেবেছি..."

আমার অবাক হওয়ার সীমা আজ সকালেই ছাড়িয়ে গেছে। তাও ভান করে বললাম, "দাদাই বড়বউকে কী করে?"

- "ও মাআআআআ তুমি জানো না? দাদাই আর বড়বউ তো প্রেম করে। আর দাদাই তো বড়বউকে ছাড়া অন্য মেয়েদের সঙ্গে সেক্স করেই না। ওরা তো হাসব্যান্ড ওয়াইফের মতো থাকে। তুমি জানো না? দাদাই আর ওর মা একটা বাড়ি ভাড়া নিয়ে দাদাইয়ের কলেজের কাছে থাকে আর দিদিয়া আর বড়জেম দিদিয়ার কলেজের কাছে একটা বাড়ি ভাড়া করে থাকে"

- "ও মাআআআ! তাই বুঝি? তাহলে কি অভিময় তার মার সঙ্গে তাইতাই করবে যা যা ওর দাদাই ওর মাম্মানের সঙ্গে করে?"

- "হ্যাঁআআআআআ... করবই তো। দিদিয়া, দাদাই যদি করে, আমি কেন করব না? বলো? আমিও আমার মার সঙ্গে করব। মা। তুমি রাগ করবে না তো?"

-"মা কি কখনও বাবানের কথায় রাগ করেছে?" বলেই আমি দুহাতে ছেলের মুখ ধরে ঠোঁটের উপরে ঠোঁট নিয়ে চুমু খেলাম। আমার ছেলের মুখভরা দাড়ি। ওর গালে হাত দিতেই কেমন গা শিরশির করছে। ও আমাকে চুমু খেতে থাকল হাবড়ে। আমার ঠোঁট চুষতে চুষতে আমার জিভ ওর জিভে লেগে গেছে। ও হাবড়ে চুমু খাচ্ছে ওর ন্যাংটো যুবতী মাকে। আমি ওকে জড়িয়ে ধরেছি। ও নামিয়ে দিয়েছে আমাকে। আর আমি ওকে ঠেলে বিছানায় নিয়ে গেলাম।

ছেলের বুকে শুয়ে ওর মুখ ধরে চুমু খেতে থাকি - "উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্... আউম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্..."

ছেলের হাত আমার খোলা পিঠে ঘুরছে। ও এক হাতে আমার পিঠে হাত বলাতে বোলাতে অন্য হাত রেখেছে আমার লদলদে পোঁদের উপর। আমার গা শির শির করে ওঠে। আহহহহ... আমার আঠারো বছরের ছেলে আমার পোঁদে আদর করছে। আমি ওর কানে, গালে, গলায় চুমো দিতে দিতে উপভোগ করছি ওর হাতের আদর। ছেলের হাত আমার পোঁদ থেকে সরছে না। আমি এক হাতে ওর হাত ধরে আমার খোলা বুকের উপর রাখলাম। দুহাতে আমার মাই দুটো ডলে দিক একটু। ও বুঝে গেল ওর মা কী চায়। ও দুই হাতে আমার মাই দুটো আদর করছে আর মুখ নামিয়ে আমার মাইয়ের বোঁটা দুটো চুষছে। আমি ছেলের আদরে কাতরে উঠলাম। সেই কবে আমার মাই খেত এই ছেলে আর আজ সেই পেটের ছেলে আমার মাই চুষছে আমার ভাতারের মতো।

"আহহহহ..." আমি ওর জামার বোতাম খুলে ফেললাম। ওকে বুকে টেনে ধরে ওর কোমর জড়িয়ে বসেছি আমি। প্যান্টের ভেতরে ওর ধোন শক্ত হচ্ছে। আমি ওকে টেনে তুলে জামা খুলে দিলাম। চুমি খেতে খেতে ওর গেঞ্জি খুলে ফেলে দিয়েছি। বাবান আমাকে খাটে চিত করে ফেলে আমার উপরে চড়েছে। আমি ওর চোখে চোখ রেখে খিলখিল করে হেঁসে উঠি। বাবানও হেসে আমার মাই ডলতে ডলতে চুমু খাচ্ছে। আমি হাত বাড়িয়ে ওর প্যান্টের বেল্ট খুলে প্যান্ট নামিয়ে দিয়ে ওকে আমার দুপায়ের ভেতরে টানছি। আমার তো গুদ ভেসে যাচ্ছে রসে। সারা গায়ে আমার আগুন জ্বলছে। চুমু খেতে খেতে ওর জাঙিয়া টেনে নামাতেই ও আমার বুকে চড়ে গেল। আমি হাত বাড়িয়ে ওর গরম বাঁড়াটা ধরেছি। আহহহহ... যেমন মোটা, তেমনি লম্বা আমার ছেলের ল্যাওড়া। উত্তেজনায় টনটন করছে আমার বাবানের খাঁড়া বাঁড়াটা। আমি ওর বাঁড়ার মুন্ডির চামড়া টেনে আগু-পিছু করছি। ও আমার কানে গলায় চুমু দিতে দিতে আমাকে প্রায় ধাক্কা মেরে শুইয়ে দিয়েছে। আমি পা ফাঁক করে ওকে নিজের ভেতরে নিতে চাইছি। একহাতে ওর গরম বাঁড়া ধরে অন্য হাতের তালুতে খানিকটা থুতু নিয়ে ওর বাঁড়ার গায়ে ভাল করে মাখিয়ে নিজে নিজেই নিজের ছেলের বাঁড়া নিজের গরম, রসানো গুদের মুখে সেট করে দিলাম। আর সেই সাথে আমার পেটের ছেলে পাছা তুলে পকাৎ করে একটা ঠাপ মারল।

আমার তো প্রায় চোখ উলটে অজ্ঞান হয়ে যাওয়ার মতো অবস্থা। আমি কাতরে উঠলাম, "আআআআআহহহহহহ... মাআআআআআআআআআআআ... গোওওওওাওওওওওওওওওওওওওওওওও!!!!!!"

আমার সেই কাতরানি শুনে বাবান আমার মুখ দুহাতে ধরে আমাকে আদর করতে করতে বলল, "মা, কী হয়েছে? লেগেছে?"

- "না... আহহহহহহ। বাবান। এ তুমি বুঝবে না, সোনাই... কী আরাম যে পেলাম যখন তুমি প্রথমবার তোমার পেনিস আমার ভেতরে পুশ করলে... আহহহহ... মন ভরে গেল..."

- "সত্যি? তুমি ব্যথা পাওনি তো মা?"

- "না গো বাবান, মা খুব আরাম পেয়েছে। তুমি করো"

- "কী করব মা?"

আমি বুঝলাম, ছেলে ফাজলামি করছে। এমন হোঁৎকা একটা বাঁড়া গুদে নিয়ে চুপচাপ শুয়ে শুয়ে ফাউ বকতে মাথা গরম হয় না? আমি তবু শান্ত ভাবেই বললাম, "কী করবে মানে? সেক্স করবে, মার ভ্যাজাইনার ভেতরে তোমার পেনিস পুশ করবে আর পুল করবে"

- "ইসসসস... কী সব পেনিস, ভ্যাজাইনা বলছ তুমি... ওসব আমি বুঝি না। কী করব কাঁচা কথায় বোঝাও তো। আমি আগে কিন্তু কারও সঙ্গে এসব করিনি মা। না বললে বুঝতে পারব না"

আমি মিষ্টি হসে ছেলের ঠোঁটে আয়েশ করে চুমু দিয়ে বললাম, "বাবান তার আখাম্বা বাঁড়াটা মার রসে চমচম গুদের ভেতরে জোরসে ঢোকাবে আর বের করেই আবার জোরে ঢুকিয়েই বের করে নেবে... একে বলে চোদন। বুঝলে বোকাচোদা ছেলে?"

আমার ছেলে সঙ্গেসঙ্গে পোঁদ তুলে পকাপক ঠাপাতে শুরু করল। আমি এখনও ছেলের বাঁড়া ভাল করে দেখলাম না, তার আগেই সেটা আমার রসা গুদ চোদা শুরু করে দিয়েছে। আহহহ... ভাবতেই গা শিউরে উঠল। আমি নগ্ন শরীরে ছেলেকে জড়িয়ে রয়েছি। পা দুটো কেলিয়ে ওর কোমর জড়িয়ে দুইহাতে ওর গলা জড়িয়ে ধরেছি আর ছেলে আমার গুদ মেরে চলেছে। আমি কাতরাচ্ছি ছেলের আখাম্বা বাঁড়ার ঠাপ খেতে খেতে। ওর কান, গলা, ঘাড় চেটে চেটে লম্বালম্বা ঠাপের তালে তালে শিশানি তুলছি - 'আহহহহহহহহহহহহ... আহহহহহহহহহ... আহহহহহহহ' আর ছেলে উৎসাহ পেয়ে খানকী মাকে চুদে চলেছে।

চুদতে চুদতে ছেলে হাপিয়ে উঠলে, আমি ওকে আদর করে ঠোঁটে চুমো দিয়ে মাথায় হাত বুলিয়ে দিয়ে বললাম, "বাবান, বাবন...তুমি কি হাপিয়ে উঠলে মাকে চুদতে চুদতে?"

বাবান কথা না বলে চোখ বুজে ঠাপ দিতে দিতে হাঁপাতে হাঁপাতে বলল, "আহহহহহহ... মাআআআআ... কী আরাম... ওহহহহহহহহহহ... কোনোদিন যে মার গুদ মারতে পারব স্বপ্নেও ভাবিনি... আহহহহহহ... ধরো মা, ধরো... আমার মাল খসে যাবে... ইহহহহহহহ...মাআআআআআআআআ!!!" কাতরাতে কাতরাতে আমার ছেলে আমার গুদেও গভীরে ওর আখাম্বা ল্যাওড়া সেঁধিয়ে দিয়ে ছড়াৎ ছড়াত করে মাল ঢালতে লাগল। আমার ছেলে আমার গুদে মাল ফেলছে ভাবতেই আমিও শরীর মুচড়ে গুদের আসলি রস ফেদিয়ে দিলাম হড় হড় করে।
[+] 10 users Like Anuradha Sinha Roy's post
Like Reply
#19
এমন তাড়াহুড়ো কাহিনী না এগিয়ে, একটু রয়ে সয়ে গল্পটা এগোবে কি?ঘটনা আর বর্ণনার বিস্তারে গল্পটার আয়তন যেমন বাড়বে, পাঠে উপভোগ্যও হবে।
[+] 1 user Likes Jaybengsl's post
Like Reply
#20
পর্ব ৭



গুদের রস ফেদিয়ে ছেলেকে চার হাতপায়ে জড়িয়ে ধরে ঝিম মেরে গেলাম আমি। কিন্তু অবাক হয়ে গেলাম যে, গুদে মাল ঢালার পরেও অভির বাঁড়া একটুও নেতিয়ে পড়ল না। আশ্চর্য তো! আমি ওর খোলা পিঠে, পাছায় হাত বোলাতে লাগলাম। ছেলে কনুইতে ভর দিয়ে উঠে আমার চোখে চোখ রেখে হাসল। আমি হেসে ওর দিকে ঠোঁট বাড়িয়ে দিলে ও চুমু খেতে শুরু করল। ওর চুমুতে আমার শরীর আবার জেগে উঠল। তার উপর গুদের ভেতরে এখনও একটা আঠারো বছরের ছেলের ল্যাওড়া নিয়ে শুয়ে আছি। শরীর তো জাগবেই। আমি ওকে চুমু খেতে খেতে ওকে জাপটে গড়িয়ে ওর উপরে উঠে শুলাম। ওকে চিত করে শুইয়ে ওর বুকে শুয়ে নিজের আসন ঠিক করে নিলাম। ওর কোমরের দুদিকে দুই পা হাঁটু ভেঙে পেছনে রাখলাম, আর হাত দুটো ওর খোলা বুকে। ওর রোমশ বুকে হাত বোলাতে বোলাতে আমি মুখ নামিয়ে ওর ঠোঁট চেটে দিলাম। আমার ছেলে মুখ হাঁ করে রাখল।

আমি ওর দিকে চোখ টিপে মুখ নামিয়ে জিভ এগিয়ে দিলাম। ও আমার লাল লম্বা জিভ চুষতে লাগলে আমি পোঁদ তুলে একটা ঠাপ দিলাম। ওর বাঁড়াটা এমন ভাবে আমার গুদ কামড়ে রেখেছে, যে বের করলেই মনে হচ্ছে পেট থেকে কী একটা বেরিয়ে পেট খালি হয়ে গেল আর ঢোকালেই মনে হচ্ছে পেট যেন ফুলে উঠল। আমি কাতরানি ছাড়ি, "আহহহহহহহহহহ... মাআআআআআ-গোওওওওওও..."

ছেলে আমার লদলদে পাছা দুহাতে ধরে আদর করতে থাকে। আমি পোঁদ তুলে আবার ঠাপ লাগাই আর তার সাথে সাথে আবার কাতরাই, "আহহহহহহহহহহহহহ..."। সেই দেখে ছেলে আমাকে চুমু খেতে খেতে আমার পোঁদ চটকাতে থাকে। আমি ওর মুখটা দহাতে ধরে ওর খোলা মুখে আমার মুখের থুতু ঢেলে দিলাম খানিক। ছেলে মজা করে থুতু গিলে নিলে আমি ওর মুখের কাছে মুখ নিয়ে যাই। অভি আমার হাঁ তাক করে থুতু ছুঁড়ে দেয়। আমার মুখে ছেলের থুতু ঢুকলে আমিও আয়েশ করে চেটে নিয়ে মন দিয়ে পোঁদ নাচিয়ে ঠাপাতে থাকি। ছেলে আমার পোঁদ ছেড়ে আমার পেট, মাই ডলছে আর নীচ থেকে তল ঠাপ দিচ্ছে। আমি মাই পোঁদ নাচিয়ে ঠাপাতে ঠাপাতে হাঁফিয়ে উঠলে ছেলে আমাকে বুকে টেনে নিল।

- "আহাহা, মা, তুমি হাঁপিয়ে উঠলে। এসো, তোমাকে আমি একটু কুত্তার মতো করি"

আমি কী বলব, আমার তো ওর বাপের কথা মনে পড়ছে। বিয়ের পরে আমার কুমারী গুদে ওর বাবা যখন প্রথম বাঁড়া ঢোকায়, আমি ওর বাঁড়া দেখিনি। ছেলে যখন একবার চুদে আমার গুদ ভাসিয়ে ফেদিয়েছে, তখনও আমার ছেলের বাঁড়া দেখা হল না। ওর বাবাও বিয়ের রাত্রে আমাকে কুত্তাচোদা করেছিল। ছেলেও করতে চায়।

ছেলে আমাকে আদর করে খাটের উপরে কুত্তীর মতো চারহাতপায়ে বসিয়ে দিল। আমি বললাম, "বাবাই...আমি তোমার বাঁড়াটা তো দেখলামই না এখনও"

- "হ্যাঁ মা, তাই তো! আমিও তো তোমার গুদ দেখলাম না। আমার কতদিনের সখ তোমার গুদ চুষব..."

আমার সামনে ছেলে মেঝেতে দাঁড়াল। এইবার পুরো নগ্ন ছেলেকে দেখলাম। চোখ পড়ল ওর বাঁড়ার দিকে। আমার তো চোখ কপালে উঠে গেল। ওর বাবার চেয়ে অন্তত দুই ইঞ্চি বড় আর তেমনি মোটা একটা আখাম্বা বাঁড়া। আগার চামড়া ছাড়িয়ে লাল টুকটুকে মুন্ডিটা চকচক করছে আমার গুদের রসে। তার নীচে কালো বিচি দুটো ঝুলছে। বাঁড়ার গোড়া ঘন বালে ভরা। নির্ঘাত এই জম্মে কামায়নি। সে তো আমিও কামাই না। কিন্তু ওর বাঁড়াটা কেমন বুনো লাগছে। আমি ছেলের চোখে চোখ রেখে ওর বাঁড়াটা হাতে ধরে আদর করলাম। বিচি দুটো কচলে চুমু দিলাম লাল মুন্ডির আগায়। তারপর বালের ভেতরে হাত বোলাতে বোলাতে বললাম, "আমার বাবান আগে কারও সঙ্গে চোদাচুদি করেনি?"

- "নাহ মা। আমার স্বপ্ন ছিল আমি প্রথম তোমাকেই লাগাব"

আমার তো আনন্দে চোখে জল চলে এল। আমি মুখ খুলে ছেলের বাঁড়া মুখে পুরে চুষতে লাগলাম। আমি বরের বাঁড়া নিয়ম করে ব্লো-জব দিই। সেই মতো ওর বাঁড়াটা চুষতে চুষতে বিচিদুটো আদর করতে করতে গিলতে লাগলাম। ছেলে আমার গালে, মুখে আদর করছে। আমার চুলে বিলি কাটছে। আমি ওর বাঁড়া গিলে নিচ্ছিলাম একদম গোড়া অবধি। কী গরম ওর ল্যাওরাখানা!

ছেলে আমার মাথা দুইহাতে ধরে আমার মুখেই বাঁড়ার ঠাপ দিতে থাকল। ওর ওই বিরাট ল্যাওড়া আমার গলায় ঢুকে যাচ্ছে আর আমিও চুষছি। দম বন্ধ হয় হয় অবস্থা আমার। আমি ওর পাছা দুইহাতে ধরে হাত বোলাতে বোলাতে আমার আঙুল ওর পোঁদের ছ্যাদার উপরে রাখলাম। দেখলাম বাবান কেমন স্টিফ হয়ে গেল। আমি বুঝলাম, কাজ দিয়েছে। আমি এবার আঙ্গুলের নখ দিয়ে ওর পোঁদের ফুটোর উপর বোলাতে বোলাতে একটু একটু করে চাপ দিয়ে আঙুল পুরে দিলাম ওর গাঁড়ের ভেতরে। বাবান আমার মুখে ঠাপাতে ঠাপাতে আঁ-আঁ করতে করতে আমার মাথা চেপে ধরল আর সেই সাথে ওর বাঁড়া ফুলে ফুলে উঠতে লাগল আমার মুখের ভেতর। বুঝলাম, বাবান মাল ফ্যাদাবে। আমি মুখ খুলে একটু বাতাস নিয়ে চুষতে থাকলাম ওর বাঁড়া আর তখনই চড়াৎ চড়াৎ করে গরম থকথকে ঘন বীর্য আমার গলায় গিয়ে পড়ল। আমার তো দম আটকে এল। এদিকে ছেলে তো আমার মাথা চেপে ধরে আছে। আমি চোখে অন্ধকার দেখছি। চোখ দিয়ে ফেটে জল বের হয়ে আসছে। দম বন্ধ হয়ে গেছে আমার। আমি ঢোক গিললাম। ক্যোঁৎ করে ঢোঁক গিলে প্রথম দলা মাল গিলে ফেলতে না ফেলতেই আমার মুখ ভরে গেল ছেলের বীর্যে। একবারে এতখানি মাল ঢেলে মনে হল ছেলে আমার একটু ক্লান্ত হয়ে গেছে। তাই আমার মাথাটা ছেড়ে দিল।

আমি মুখভর্তি মাল নিয়ে চোখ নাক দিয়ে বের হয়ে আসা জল নিয়ে হাঁফাতে হাঁফাতে আয়েশ করে ওর বীর্য খেতে খেতে ওর পোঁদ থেকে আঙুল বের করে আনলাম। অভি বলল, "ইসসসসসসসসসসস... মা, তুমি কী করলে... এইভাবে না বলে কয়ে কেউ গাঁড়ে অমন করে পুশ করে?"

আমি তখনও হাঁফাচ্ছি। আমি বললাম, "কেন, তুমি যে আমার মুখে তোমার ল্যাওড়া সেঁধিয়ে আমার দম বন্ধ করে দিচ্ছিলে? ইসসস... আমার মনে হচ্ছিল আমি মরেই যাব এবার"

- "ইসসস... আমার সুন্দরী সেক্সি মাকে মরতে দেবে কে? আমি এখনও মাকে ভাল করে আদরই করলাম না। তুমি কী যে সুখ দিলে মা... উহহহহ... আমার মনে হচ্ছে আবার এক্ষুনি করি তোমার সঙ্গে"

- "আমারও তো মনে হচ্ছে এক্ষুনি করি। কিন্তু, এই দেখো বাবান, তুমি মার গুদ মেরে প্রথমবার এত মাল ভেতরে ঢেলেছ, এখনও আমার উরু বেয়ে গড়াচ্ছে। আগে এগুলো ধুয়ে আসি। তুমি একটু ওয়েট করো বাবান। মা এক্ষুনি বাথরুম থেকে তোমার জন্য গুদ ধুয়ে আসছে" 
[+] 10 users Like Anuradha Sinha Roy's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)