Thread Rating:
  • 34 Vote(s) - 2.74 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery লকডাউনে বন্দী স্ত্রী ও মুসলিম চাকর
#1
সংক্ষিপ্ত বিবরণ : দেশব্যাপি লকডাউনের জন্য অজিত ও মানালী গৃহবন্দী হয়ে পড়েছিলো। এবং তাদের সাথে ছিলো চাকর করিম। লকডাউন তাদের জীবন ও যৌনজীবনে আমূল পরিবর্তন নিয়ে এলো।

[b]পর্ব ১ :[/b]

২০২০ এর ২৪ শে মার্চ ভারত সরকার পৃথিবীর সবথেকে বড় লকডাউন ঘোষণা করে। পরবর্তী ৩ সপ্তাহের জন্য সারাদেশের জনগণ একটি অঘোষিত জেলখানার মধ্যে যেন আবদ্ধ হয়ে যায়। এই সময়ে অজিত ও মানালির জীবনটাও পরিবর্তন হতে চলেছিল , যার আভাস তারা আগে থাকতে পায়নি। আর এই পরিবর্তনের অনুঘটক হিসেবে কাজ করেছে তাদের বাড়িতে কাজের জন্য আসা একজন '. চাকর ; নাম করিম যে বাংলাদেশের চট্টগ্রাম থেকে ভারতে এসেছিলো কাজের সন্ধানে। 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: 164292370-3045033342391174-7137774863810937461-o.jpg]

মানালীর বয়স ৩২ বছর , বর্তমানে একজন গৃহবধূ এবং একটি দু'বছরের পুত্রসন্তানের জননী , যার নাম বুবাই। মানালি একজন সত্যিকারের লাস্যময়ী নারী যাকে দেখে যেকোনো তপস্বীর ধ্যান ভঙ্গ হয়াটা খুব স্বাভাবিক। তার রূপের যতই প্রশংসা করা হোকনা কেন ততই তা কম বলে মনে হবে।

সে জানে তার রূপের ঘনঘটায় যেকোনো পুরুষই মন্ত্রমুগ্ধ হয়ে নিজের সবকিছু বিলিয়ে দিতে পারে। তার রূপের বলে সে যা চায় তাই পেতে পারে এবং তা শুধু তার স্বামীর থেকেই নয়, চাইলে মুগ্ধ হয়ে পৃথিবীর যেকোনো পুরুষই মানালির প্রেমে ফকির হতে হাসতে হাসতে রাজি হয়ে যাবে।

[Image: 4C.jpg]


মানালির স্বামী অজিত রায় , যার বয়স ৩৫ বছর , একটি বিদেশী ব্যাংকে চাকুরীরত , কিন্তু পোস্টিং কলকাতাতেই। অজিতের কাজের নেশা অজিত কে শারীরিকভাবে দূর্বল ও বয়সের তুলনায় অতিরিক্ত বয়স্ক করে তুলেছে , সাথে শরীরে অল্প মেদও জন্মেছে , সোজা বাংলায় যাকে অল্পবিস্তর মোটা বলে। 
[+] 2 users Like Manali Basu's post
Like Reply
#3
[Image: 1A.jpg]

করিম , একজন মুসলিম চাকর যে বাংলাদেশের চট্টগ্রাম থেকে ভারতের কলকাতা শহরে এসেছিলো কাজের সন্ধানে। সে একজন খুবই লাজুক প্রকৃতির ছেলে। বয়স তার মাত্র কুড়ি বছর , এবং অবশ্যই সে ছিলো তখন ভার্জিন, কিন্তু শারীরিকভাবে পুরো ফিট।

----------------------------------------------------------

অজিত আর মানালি তাদের দুবছরের ছেলে বুবাই এর সাথে দক্ষিণ কলকাতার গল্ফগ্রিনের একটি আভিজাত্য ও উঁচু বিলাসবহুল আপার্টমেন্টে থাকে। তাদের ফ্ল্যাটটা ১৫ তলা তে। তখন lockdown চলছে। অজিত নিজের বেডরুম থেকে বেরিয়ে ব্যালকনিতে এলো একটা সিগারেট খেতে। সেই রাতটা আর চার-পাঁচটা লকডাউনের রাতের মতোই ছিল। সারা শহর যেন স্তব্ধ হয়ে পড়েছিল। এই শহর কে যেন খুব অচেনা লাগছিলো।

অজিত একবার নিজের বউয়ের দিকে ফিরে তাকালো। সে আস্তে করে স্লাইডিং door টাকে খুলে বাইরে ব্যালকনিতে এসেছিলো যাতে মানালির ঘুম না ভাঙে। মানালি নগ্ন হয়ে বিছানাতে পড়েছিল, ঘুমাচ্ছিলো কিন্তু অপরূপ সুন্দর লাগছিলো। অজিত আর মানালি কিচ্ছুক্ষণ আগে এক রাউন্ড সেক্স করেছিল , এবং মানালি তারপর নিজের নগ্ন শরীরকে না ঢেকেই ঘুমিয়ে পড়েছে। অজিত ব্যালকনি থেকে নিজের বউয়ের নগ্ন পিঠটা কে মুগ্ধ হয়ে দেখছিলো। বিছানায় এখনো যৌনসঙ্গম থেকে নির্গত দুজনের শরীরের রসের দাগ লেগেছিলো।

মানালি আজকে অনেকদিন পর খুব উদ্যমের সাথে অজিতের সাথে সেক্স করেছিল। এমনিতেও ও সেক্সে খুব একটিভ কিন্তু অজিত কাজের চাপে ওকে একদম সময় দিতে পারেনা। কিন্তু এই lockdown এর সময়ে স্বামী-স্ত্রী অনেকটা সময় এক ছাদের তলায় কাটানোর জন্য পাচ্ছে। কিন্তু তাও অজিতের ওয়ার্ক ফ্রম হোম সেই সময়ের অনেকটাই নিয়ে নিচ্ছিলো। কিন্তু আজকে অজিতের অতটা কাজ ছিলোনা ল্যাপটপে।

মানালি রুমে লাইট জ্বালিয়ে সেক্স করতে পছন্দ করে। সে আজ ঘরের লাইটটা জ্বালিয়ে নিজের স্বামীর সাথে সেক্স করছিলো। অজিত ব্যালকনিতে দাড়িয়ে ঘরের হুলুদ ডিম্ লাইটের নিচে শায়িত মানালীর নগ্ন শরীরটির দিকে তাকিয়ে ভাবছিলো যে সেও যদি তার স্ত্রীয়ের মতো এতটা উদ্দম নিয়ে সেক্স করতে পারতো। তার স্ত্রী ৩২ বছর বয়সী একজন লাস্যময়ী নারী যে কিনা একটি দুবছরের শিশুর মা , অথচ আজও সে যৌনসঙ্গমে কতটা উদ্দীপ্ত। আর সে নিজে , ৩৫ বছর বয়সী একজন মেদবিশিষ্ট বাঙালী যার অকালেই মাথায় স্বল্প টাক পড়েছে। সে ভাবলো যে এখন সময় এসেছে অজিতের সিগারেটে খাওয়া ছেড়ে দেওয়া উচিত। এমনিতেও মানালী তাকে অনেকবার বারণ করেছে সিগারেট না খেতে। হয়তো এই সিগারেটই তার যৌনক্ষমতা কমিয়ে দিচ্ছে এবং তাই সে মানালীর যৌনাকাঙ্খা কে তৃপ্ত করতে পারছেনা , তার সাথে পাল্লা দিয়ে যৌনখেলায় নিজেকে মাতিয়ে তুলতে পারছেনা।

সে ভাবলো যে আজকেও মানালী তাকে এই যৌনখেলায় গোহারা হারিয়েছে। আজকেও বিছানায় মানালীই ওর উপর শারীরিকভাবে ডমিনেট করেছে। এটা কোনো নতুন ব্যাপার ছিলনা। বিগত কিছু সময় ধরে এরকমই হয়ে আসছে। প্রথমে তো অজিত নিজের পৌরুষত্ব দেখানোর জন্য মানালীকে বিছানায় ফেলে ওর উপর শুয়ে মিশনারী পজিশনে নিজের লিঙ্গটাকে ওর যৌনছিদ্রের ভেতরে প্রবেশ করিয়ে "ঘরে-বাহিরে" করতে থাকে। কিন্তু কিচ্ছুক্ষণের মধ্যেই অজিতের পেট্রোল শেষ হতে শুরু করে তাই মানালীকে একপ্রকার বাধ্য হয়েই অজিতকে বিছানায় শুইয়ে ওর উপর চড়ে বসতে হয়। তারপর অজিতের লিঙ্গের উপর চড়ে উপর-নিচ করতে হয়।

অজিত জানে সেইসময়ে কিভাবে মানালির গোল-গোল দুটো স্তন থলথল করে লাফায়। অজিত চায় ওর স্তনের দিকে মুখ বাড়িয়ে বোঁটা-গুলোকে কামড়ে কামড়ে খেতে , কিন্তু অজিতের যৌনঅক্ষমতার শাস্তিস্বরূপ মানালী ওর হাতদুটোর উপর নিজের হাতদুটো বিছানায় রেখে লক করে দেয় যাতে অজিতের মুখ মানালির স্তন অবধি পৌঁছতে না পারে। কিন্তু তবুও অজিত মানালির এই রাইডটাকে খুব পছন্দ ও উপভোগ করে এবং চায় যাতে এই আনন্দের মুহূর্তটা আরো বেশিক্ষণ ধরে চলে। কিন্তু দুর্ভাগ্যবশত সে বেশিক্ষন নিজেকে সংযত করে রাখতে পারেনা ও অতি শীঘ্রই নিজের রস ছেড়ে দেয়।

হতাশ মানালী তখন অজিতের শরীরের উপর থেকে উঠে ওর পাশে শুয়ে পরে। অজিত কাচুমাচু মুখ করে প্রতিবারের মতো নিজের বউকে সরি বলে আর মানালী হাসি মুখে তা মেনে নিয়ে স্বামীর ঠোঁটে একটা ঘন চুম্বন দিয়ে দেয়। প্রতিবারের এই এক চিত্রনাট্য তাদের যৌনমিলনের।

এইসব ভাবতে ভাবতে অজিত সিগারেটে বড়সড় টান মারে আর ব্যালকনি দিয়ে রাতের শুনশান স্তব্ধ শহর কলকাতাকে দেখতে থাকে। বাইরের দিকে তাকিয়ে অজিত তার জীবন নিয়ে ভাবতে শুরু করে। লকডাউনেও কি তার শান্তি রয়েছে। সে একজন কর্পোরেট ব্যাংকার। তার চাকরি খুব হেক্টিক ও স্ট্রেসফুল। যতদিন যাচ্ছে ততো তার এই কাজের বোঝা আরও বাড়ছে। এইসময়েও তাকে ল্যাপটপের সামনে বসে ক্লায়েন্ট মিটিং এটেন্ড করতে হচ্ছে।

তার মনে পরে বিবাহিত জীবনের প্রথম প্রথম দিনগুলোর কথা। তখন বুবাই এর জন্ম হয়নি, আর নাই তখন চাকরিতে তার প্রোমোশন হয়েছিল। সেইসময়ে অজিত আর মানালী বাড়িতে সবসময়ে উলঙ্গ হয়ে একে-অপরকে জড়িয়ে ধরে বসে থাকতো। এরকম রাতের বেলায় ব্যালকনিতে lovebirds এর মতো দুজনে একে-অপরকে জাপটে ধরে ঘন্টার পর ঘন্টা বসে থাকতো। ১৫ তলায় ফ্ল্যাট হওয়ার কারণে প্রাইভেসী কোনো সমস্যা ছিলনা। অতো উঁচু ফ্ল্যাটের ব্যালকনিতে উঁকি মেরে দেখার সাহস বা ইচ্ছে কারোরই ছিলনা, আর এখনো নেই। কিন্তু এখন সেই দুটি lovebirds এর মধ্যে একটি পাখীর ডানা বড়ো শহরের কর্পোরেট ব্যাংকের লোকেরা কেটে নিয়েছে তাকে প্রমোশন দিয়ে তার কাজের চাপ বাড়িয়ে।

এইসব অজিত ভাবছিলো কি তখুনি ও খেয়াল করলো যে ব্যালকনি এর অপরপ্রান্তের ঘরটি থেকে আলো ভেসে আসছে।

"করিম কি এখনো জেগে আছে?", অজিত মনে মনে ভাবলো।

অজিতের ফ্ল্যাটের ব্যালকনি টা ছিল খুব লম্বা। প্রায় গোটা ফ্ল্যাটের বাইরের দিকটা কে কভার করে নিতো। তাই ব্যালকনি এর মধ্যে দিয়েও একটি ঘর থেকে অন্য ঘরের দিকে যাওয়া যেত।

অপরপ্রান্তের ঘরটাতে অজিত তার চাকর করিম কে থাকতে দিয়েছিলো , যে সাময়িক সময়ের জন্য অজিতের বাড়িতে কাজ করতে এসেছিলো। সাধারণত উঁচুজাতের * ঘরে '.দের চাকর হিসেবে কাজে নেয়না, তা সে যতই আধুনিক বাড়ি হোকনা কেন। অজিতের বাড়িতে কমলা দি বলে একজন বয়স্ক কাজের মাসি কাজ করতো। কিন্তু মেদিনীপুরের গ্রামের বাড়িতে কমলাদির স্বামী হঠাৎ খুব অসুস্থ হয়ে পড়ায় তাকে কিছুদিনের জন্য দেশের বাড়িতে যেতে হতো।

কমলাদির বস্তিতেই করিম বাংলাদেশ থেকে এসে উঠেছিল। কমলাদির মতে করিম খুবই ভালো ছেলে। কিন্তু কলকাতায় এসে সে কোনো ভালো কাজ পায়নি। বস্তিতে যাদের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে উঠেছে সেই বাড়ির ভাড়াও সে দিতে পারছেনা। তাই সে বাংলাদেশ ফিরে যাওয়ার কথা ভাবছিলো। কিন্তু যে ঠিকাদার তাকে বাংলাদেশ থেকে ভারতে নিয়ে এসেছে সে এপ্রিলের আগে বাংলাদেশে যেতে পারবেনা , কারণ তার হাতে এখন অনেক কাজ। এদিকে ২০ বছরের করিম একা বাংলাদেশ ফিরতেও পারবেনা। তাই তাকে যেকোনো ভাবেই হোক মার্চ মাসটা ভারতেই কাটাতে হবে।

কমলাদি মেদিনীপুর যাওয়ার আগে করিমের কথা ও ওর সমস্যার কথা অজিত ও মানালীকে বলে। কমলাদি বলে যে দাদা ও বৌদির সমস্যা না থাকলে করিম এইকদিন কমলার জায়গায় কাজ করে দেবে। কিন্তু করিম কে ওঁদের বাড়িতে ঠাঁই দিতে হবে। কারণ করিমের এখন কোথাও থাকার জায়গা নেই। বস্তিতে বাড়িভাড়া দেয়ার টাকা পর্যন্ত নেই। করিমকে কাজের জন্য আলাদা করে মাইনে বা কোনো টাকা দিতে হবেনা। শুধু থাকতে দিলে আর দুবেলা দুমুঠো খেতে দিলেই হবে। করিম যত তাড়াতাড়ি সম্ভব নিজের বাড়ি বাংলাদেশে ফিরতে চায়। এখানে সে নিজের মনের মতো কোনো কাজ পাচ্ছেনা। তাই এপ্রিল মাসে ওর ঠিকাদারের সময় হলেই করিম তার সাথে বাংলাদেশ ফিরে যাবে।

কমলা ওদের বললো যে এপ্রিল মাসে সেও মেদিনীপুর থেকে ফিরে আসবে। ততোদিন করিম ওর জায়গায় বাড়িতে থেকে সব কাজ করে দেবে। আলাদা করে কোনো টাকা দিতে হবেনা ২৪ ঘন্টা বাড়িতে থেকে কাজ করার জন্য। শুদু খেতে আর শুতে দিলেই হবে , তার বদলে করিম কে দিয়ে সব কাজ তারা করিয়ে নিক।

কমলাদি প্রায় অনেকদিন ধরে বাড়ির কাজ করতো। যবে থেকে মানালী প্রেগন্যান্ট হয়েছিল তবে থেকে কমলা কাজ করে। বুবাই হওয়ার পর ওর দেখাশোনাও কমলাদিই করতো। কমলাদি খুব বিশস্ত একজন কাজের মাসি। তাই যখন কমলাদি করিম এর ক্যারেক্টার সার্টিফিকেট ভালো দিচ্ছে তখন অজিত আর মানালী করিমের ধর্ম কে ওতো গুরুত্ব না দিয়ে করিমকে ২৪ ঘন্টার জন্য কাজে রেখে দিলো।

করিম কাজে যোগ দিয়ে ওদের সাথে ফ্ল্যাটে থাকতে লাগলো আর ফাইফরমাশ খাটতে লাগলো। করিম লাজুক স্বভাবের ছিল , বেশি কথা বলতোনা , চুপচাপ নিজের কাজ করতো। তাই অজিত আর মানালীর কোনো অভিযোগও ছিলোনা করিম কে নিয়ে। তারপর হঠাৎ কলকাতায় মহামারী করোনার আগমন ঘটলো। শুধু কলকাতা কেন , সারাদেশে মহামারীর প্রকোপ ছড়িয়ে পড়লো , যার ফলে ভারত সরকারকে সারা দেশব্যাপী লকডাউন ঘোষণা করতে হলো।

কমলাদি মেদিনীপুরের নিজের দেশের বাড়িতে আটকে পড়লো ; আর করিম, গল্ফগ্রিনের আভিজাত্য এপার্টমেন্টের একটি ফ্ল্যাটে , একটি যৌনঅতৃপ্ত দম্পতির সাথে।

প্রথম অধ্যায়ের সমাপ্তি ----
[+] 3 users Like Manali Basu's post
Like Reply
#4
সংক্ষিপ্ত বিবরণ : করিমের হস্তমৈথুন, পর্দার আড়ালে দন্ডায়মান দর্শক হিসেবে অজিতের উপস্থিতি। এবং নিজ ঘরে নগ্ন হয়ে বিছানায় স্বপ্নে বিভোর হয়ে ঘুমে আচ্ছন্ন মানালী।

পর্ব ২ :

"এতো রাতে করিমের ঘরে আলো কেন জ্বলছে ? তবে কি ও এখনো ঘুমোয়নি ? কিন্তু কেন? কি করছে ও ?" , অজিতের মনে কৌতূহল জাগলো।

অজিত ব্যালকনি দিয়ে করিমের ঘরের দিকে যেতে লাগলো। হটাৎ মেঝেতে পরে থাকা একটি পিচ্ছিল পদার্থে অজিতের পা পিছলে গেল। সে কোনোমতে নিজেকে সামলে নিলো। কিন্তু সে মেঝেতে বসে পরীক্ষণ করতে লাগলো যে কিসের দ্বারা সে এভাবে পিছলে গেল। কি পড়েছিল সেখানে ? সে সাদা থকথকে পদার্থটা হাতে নিয়ে ভালো করে দেখলো।

"আরে ! এটা তো sperm এর মতো মনে হচ্ছে !! " , অজিত মনে মনে ভাবলো।

"তবে কি আমি যা ভাবছি সেটাই ঠিক ? করিম ব্যালকনিতে দাড়িয়ে মাস্টারবেট করছিলো !! ও কি আমাদেরকে সেক্স করতে দেখছিলো ?"

এসব কথা ভেবে অজিতের হার্টবিট দ্রুতগতিতে বাড়তে লাগলো । ওর কৌতুহল আরো বেড়ে গেল করিমের ঘরের দিকে যাওয়ার জন্য। সে পা বাড়ালো। করিমের ঘরের কাছে পৌঁছে সে দেখলো যে করিমের ঘরটা খোলাই আছে। সে দরজার পেছন থেকে লুকিয়ে দেখতে লাগলো যে এতো রাতে করিম কি করছে। যা দেখলো তাতে অজিতের মাথা ঘুরে গেল।

করিম মানালির ছবি হাতে নিয়ে আরেক হাত দিয়ে মাস্টারবেট করছে ! ভালো করে কান পেতে শুনতেই অজিত বুঝতে পারলো যে করিম মানালীর নাম উচ্চারণ করে নিজের ধোন টাকে নাড়াচ্ছে। বুঝতে কোনো অসুবিধা হলোনা যে করিম কার কথা ভেবে নিজের বাঁড়াটাকে নাড়িয়ে চলেছে।

অজিতের গায়ে শিহরণ উঠলো। এরকম পরিস্থিতি সে প্রথমবার প্রত্যক্ষ করছিলো। কেউ তার বউয়ের নাম নিয়ে মাস্টারবেট করছে , তাও আবার সে তার বাড়ির চাকর , যে নিজের হাতে তার বউয়ের ছবি ধরে রেখেছে। এসব দেখে হয়তো যেকোনো স্বামীর রাগে তেলে-বেগুনে জ্বলে ওঠার কথা। কিন্তু অজিত বুঝতে পারছিলনা কেন তার ভেতরে অদ্ভুত এক উত্তেজনার কাজ করছিল এসব দেখে। সে লক্ষ্য করলো করিমের হাতে মানালীর যে ছবিটা রয়েছে সেটি আসলে বাড়ির ড্রয়িং রুমে রাখা ছিল , সেখান থেকেই করিম সরিয়েছে নিজের ক্ষিদে মেটানোর জন্য।

[Image: 242553305-419935856161570-1239922593975815114-n.jpg]

মানালির ছবিটি তাদের হানিমুনে তোলা। মানালি একজন বড়ো শহরের আভিজাত্য পরিবারে বড়ো হয়ে ওঠা মেয়ে। বিয়েও হয়েছে same স্ট্যাটাসের বাড়ির ছেলের সাথে। তাই সে সর্বদা খোলামেলা আধুনিক পোশাকে পরিহীত থাকতেই স্বচ্ছন্দ বোধ করে , তা সে বাড়িতেই হোক বা বাহিরে। তার জন্য বাইরে বেরোলে অনেক পুরুষের শকুনীর চোখ তাকে দূর থেকে খাবলে খাওয়ার জন্য উৎসুক হয়ে ওঠে। এবং সেটা অজিত ও মানালী খুব ভালো করেই বুঝতে পারে। এর সুযোগ নিয়ে মানালী অনেক সময়ে অজিতকে tease করে। অজিতও এই ব্যাপারটিকে কিছুটা jealous তো কিছুটা গর্ব হিসেবে নেয়। গর্ব কারণ যে রূপসী মহিলার দিকে সবাই তীর্থের কাকের মতো চেয়ে থাকে সেই নারীর উপর একাধিপত্য তো শুধু তারই আছে।

অনেক সময় এসব ব্যাপার ওদের মধ্যে sexual ড্রাইভের কাজ করতো। ওরা বাইরে কোথাও বেড়িয়ে যখন দেখতো সাত থেকে সত্তর সব পুরুষের কেন্দ্রমণী মানালী হয়ে উঠেছে। সবাই নিজের চোখের মধ্যে x-ray মেশিন বসিয়ে মানালী কে কাল্পনিকভাবে নগ্ন করছে , মনে মনে তাকে ;., করছে , তখন তার আঁচ তাদের যৌনজীবনেও পড়তো। বাড়ি ফিরে তারা বিছানায় শুয়ে সেইসব কথা ভাবতো , আলোচনা করতো এবং কল্পনায় সেসব পুরুষদের কে নিজেদের যৌনখেলায় শরিক করতো। তবে তা শুধু কল্পনার মধ্যেই সীমাবদ্ধ ছিল। বাস্তব রূপায়ণের কথা তারা কোনোদিনও ভাবেনি , নিজেদের কল্পনার মধ্যেও আনেনি। তাদের কাছে এসব ছিল নেহাতই ছেলেমানুষী। কিছুটা ফ্যান্টাসি , একে অপরকে tease করার মাধ্যমে কিছুটা করা দুস্টুমি। এতে তাদের যৌনজীবন কিছুটা হলেও রোমাঞ্চকর হতো, তাই তারা এই খেলাটা খেলতে ভালোবাসতো।

এসব দুস্টুমি বুদ্ধি তাদের মাথায় আসতো বিভিন্ন চটি গল্পের বই পরে , যেখানে পরকীয়া , কাকোল্ড সম্পর্কিত অনেক রোমাঞ্চকর বিষয় নিয়ে রোমহর্ষক সব কাহির্নী থাকতো যা তারা একসাথে পড়তো এবং কল্পনার মধ্যে সেগুলোকে প্রয়োগ করতো নিজের যৌনজীবনকে উদ্ভূত করার জন্য। কিন্তু কখনও এসব বাস্তবায়ন করার কথা তারা মাথাতেও আনতো না।

হয়তো এসব কারণের জন্যই যখন অজিত করিমকে ওই অবস্থায় দেখলো নিজের বৌয়ের ছবি হাতে নিয়ে নাড়াতে তখন রাগের বদলে ওর মধ্যে এক অদ্ভুত উত্তেজনার ঢেউ বয়ে গেল। করিম উলঙ্গ ছিল , নিজের কালো মোটা বাঁড়াটাকে খেঁচাতে খেঁচাতে বলছিলো , "ওঃ মানালী মাগী , তোকে হাতে পেলে আমি শেষ করে দেব। "

এই কথাটা শুনে অজিতের কান খাঁড়া হয়ে গেল। ও কোনোদিনও কারোর মুখ থেকে নিজের বউয়ের সম্পর্কে এসব কথা সরাসরি শোনেনি। ও জানতো যে অনেকেই ওর সুন্দরী বউয়ের কথা ভেবে নিজের রাতের ঘুম নষ্ট করে। কিন্তু এইভাবে নিজের কানে নিজের বউয়ের সম্পর্কে এরকম অশালীন মন্তব্য সে আগে কোনোদিনও কারোর কাছ থেকে শোনেনি।

অজিত মন দিয়ে শুনতে লাগলো করিম আরো কি কি বলছে নিজের মনে মনে।

"ওরে মাগী তোকে কতদিন কতোভাবে দেখেছি রে তা তুই নিজেও জানিস না। যেদিন তোকে শুধু তোয়ালে দেখেছিলাম , তুই স্নান করে শুধু একটা সাদা তোয়াল জড়িয়ে যখন ভিজে চুলে বেড়োলি তখন আমার ধোনটা বারমুডা ফেটে বেড়িয়ে আসছিলো। রোজ তুই খোলামেলা পোশাকে বাড়ির মধ্যে ঘুড়িস , তোর কি লজ্জা-সরম কিছু নেই রে। তোর বানচোদ স্বামীটা তোকে কিছু বলেনা কেন ? তোকে যেদিন তোর স্বামীর সামনেই চুদে দেব সেদিন বুঝবি কত চোদনে কত রস বেরোয়। "

করিমের দিল জ্বালানো কথা শুনে অজিতের কান দিয়ে যেন ধোঁয়া বেড়োতে শুরু করলো।

"ও এসব কি বলছে !!" , অজিত মনে মনে ভাবতে লাগলো। করিমের কথা শুনে উত্তেজনায় অজিতের পা কাঁপতে শুরু করেছিল। সে আর এই দৃশ্য দেখতে পারছিলোনা , তার উপর বেশিক্ষন দাঁড়ালে যদি করিম ওকে দেখে ফেলে ? তাহলে ওর কিছু হবেনা কিন্তু করিম ওর কাছে ধরা পরে যাবে। তখন আর করিমের ভেতরকার আসল যৌনক্ষুদার্ত করিম কে খুঁজে পাওয়া যাবেনা। সে করিমকে আরো কাছ থেকে পর্যবেক্ষণ করতে চায়। বাড়িতে করিম কাজের ফাঁকে মানালীকে কীভাবে দ্যাখে , কতটা খারাপ নজরে দ্যাখে , সেসব অজিত পরখ করতে চায়। কিন্তু সে এসব কেন করবে? কি লাভ তাতে ? সেটা অজিত নিজেও বুঝতে পারছিলোনা, যে কেন সে একটা পার্ভার্ট স্বামীর মতো আচরণ করছে। কেনো এসব দেখে তার রাগ হচ্ছেনা , উল্টে উত্তেজনার মাত্ৰা ছাড়িয়ে যাচ্ছে তার ভেতরে !

অজিত ভাবলো এসব কথা পরেও ভাবা যাবে , আগে সে তাড়াতাড়ি ওই জায়গা থেকে প্রস্থান করে নিজের ঘরে যাক। এখন করিমের চোখের সামনে এসে গেলে তার সব আত্মবিশ্লেষণ অথৈ জলে চলে যাবে , কারণ করিম যদি অজিতের সামনে ধরা পরে যায় তাহলে সে পরবর্তীতে খুব সতর্ক হয়ে যাবে এবং এরকম অপরিপক্ক ঘটনার পুনরাবৃত্তি করার মতো বোকামি সে দ্বিতীয়বার করবেনা। তার ফলে অজিতের মনে করিমকে নিয়ে ওঠা কৌতূহলের উত্তর ও পরিণতি কখনোই আসবেনা।

অজিত তাড়াতাড়ি ব্যালকনি দিয়ে নিজের ঘরে ফিরে এলো। অজিত যেন হাঁপাচ্ছিলো। রাগ , ভয় ও উত্তেজনা; এই তিনটির মিশ্রণ ওর মধ্যে ক্রমাগত বয়ে চলেছিল।

১) রাগ ; স্বামী হিসেবে হওয়াটাই স্বাভাবিক , তার উপর যখন এরকম কান্ড বাড়ির চাকর করে।

২) ভয় ; নিজের বউয়ের নিরাপত্তা নিয়ে। করিমের মধ্যে ধর্ষকের প্রবৃত্তি নেই তো ??

৩) আর উত্তেজনা ; ব্যাক অফ দা মাইন্ডে না চাইতেও একবারের জন্য হলেও নিজের বউকে বাড়ির চাকরের সাথে এক বিছানায় কল্পনা করে নিজের রক্তচাপ দ্বিগুন বাড়িয়ে দেওয়া।
[+] 2 users Like Manali Basu's post
Like Reply
#5
সংক্ষিপ্ত বিবরণ : পরের দিন সকালে অজিত মানালীকে বিছানায় দেখতে না পেয়ে ব্যাকুল হয়ে উঠলো। মানালী করিমের কাছে যায়নি তো ? ভেবে আঁতকে উঠলো অজিত।

পর্ব ৩ :

ঘরে ফিরে অজিত বিছানায় নিজের নগ্ন ও ঘুমন্ত স্ত্রীয়ের পাশে এসে বসলো। তার স্ত্রীয়ের উলঙ্গ বদন দেখে অজিতের মনের মধ্যেকার হিংস্র জানোয়ারটা বারবার বেড়িয়ে আসার চেষ্টা করছিলো। কিন্তু অজিত সেইসময়ের জন্য নিজেকে সংযত করে নিলো। কারণ সে আর এখন তার স্ত্রীকে ঘুম থেকে তুলতে চায়না। সে এখন করিমের ব্যাপারটা নিয়ে ভাবতে চায়। অজিত মনে মনে ভাবলো যে করিম নিশ্চই আজকে ওদের কে সেক্স করতে দেখেছে , তাই ও এতটা উত্তেজিত ছিল। এ যেন এক অন্য করিম। সেই লাজুক ভেজা বেড়ালের মতো করিম যেন জঙ্গলরাজ সিংহের রূপ ধারণ করেছিল। ভাবলেই গায়ে কাঁটা দিয়ে উঠছিলো অজিতের।

হটাৎ অজিতের চোখ পড়লো ব্যালকনির দিকের জানালাটা তে।

"ইসস....!! জানালাটা খোলা ছিলো।" , অজিত মনে মনে বলে উঠলো।

তাহলে তো নিশ্চই আজ করিম সবটা দেখেছে। ছিঃ ছিঃ, এ আমি কি করে বসলাম ! জানালাটা বন্ধ করতেই ভুলে গেছিলাম। তার উপর মানালীর লাইট জ্বালিয়ে সেক্স করার ফ্যান্টাসি। সবকিছু crystal ক্লিয়ার দেখেছে করিম। কিচ্ছু বাকি রাখেনি। তার মানে ব্যালকনিতে পড়ে থাকা পিচ্ছিল পদার্থটা ওই অপদার্থ করিমের ! সেটা আবার আমি হাত দিয়ে চেক করে দেখলাম ! ইসস !!

ভাগ্যিস করিমের কাছে কোনো ফোন নেই। নাহলে ও যদি সব রেকর্ড করে নিতো !! এমনিতেও মানালী কখনো আমাকে আমাদের যৌনক্রিয়াকলাপের কোনো মুহূর্তকেই রেকর্ড করতে দেয়না। আমার বহুদিনের ফ্যান্টাসি যে আমি মানালীর সাথে করা যৌনক্রিয়ার ভিডিও রেকর্ডিং করবো আর সেই রেকর্ডিং টা পরে চালিয়ে হ্যান্ডেল মারবো। মানে নিজেই নিজের বৌয়ের সাথে সেক্স করার ভিডিও দেখে হস্তমৈথুন করবো। কিন্তু এতকিছু করলেও মানালী কখনো আমার এই ফ্যান্টাসি টা পূরণ করেনি। প্রাইভেসী এর ব্যাপারে হয়তো মেয়েরা নিজের স্বামীকেও এতো বিশ্বাস করেনা।

এসব নানা কথা, যার মধ্যে করিমের কথা, মানালির কথা , সবকিছু ভাবতে ভাবতে অজিত কখন যে ঘুমিয়ে পড়লো সেটা ও টেরই পেলোনা।

পরেরদিন সকালে যখন অজিত ঘুম থেকে উঠলো তখন ঘুমের ঘোরে বিছানায় পাশে হাত দিয়ে দ্যাখে বিছানা খালি, কেউ নেই। ধড়পড়িয়ে অজিত উঠে বসলো। কোথায় গেলো মানালি ? ও কি করিমের সাথে......?

সঙ্গে সঙ্গে অজিত বিছানা ছেড়ে উঠলো। ঘর থেকে বেড়িয়ে রান্নাঘরের দিকে চোখ পড়তেই দেখলো -- মানালিকে। মানালিরও চোখ তখন অজিতের উপর পড়লো।

"ঘুম ভাঙলো ?", মিষ্টি করে মানালি জিজ্ঞেস করলো।

"হ্যাঁ।। তু.. তু.. তুমি কি করছো ?" , অজিত একটু নার্ভাস হয়ে মানালীকে জিজ্ঞেস করলো।

"কি আবার করবো ? বুবাইয়ের জন্য দুধ গরম করছি। "

"ওঃ। "

অজিত ভাবলো যে ওর মাথাটা পুরোটাই খারাপ হয়ে গেছে। নাহলে এরকম অদ্ভুত চিন্তা ওর মাথায় আসলো কি করে ? কালকের সেই দৃশ্য, করিম মানালির ছবি হাতে ধরে হস্তমৈথুন করছে এবং অশ্লীল ভাষার প্রয়োগ করছে মানালি আর ওকে উদেশ্য করে, এটা অজিতের সামনে এখনো যেন জ্বলজ্বল করে ভাসছে। তাই আজ ঘুম থেকে উঠে নিজের স্ত্রীকে দেখতে না পেয়ে সে অযথা এতটা ব্যাকুল হয়ে পড়েছিল।

মানালি একটি পাতলা গাউন পড়েছিল যার উচ্চতা তার হাঁটুর উপর পর্যন্তই ছিল। এরকম কাপড়ে বউমাকে দেখলে যেকোনো শাশুড়ির চিত্তি-চড়কগাছ হয়ে যাবে। ভাগ্যিস মা বাবা সাথে থাকেনা। এইভেবে অজিত নিজেকে অল্পবিস্তর ভাগ্যবান বলে মনে করলো।

আসলে অজিত হলো জলপাইগুড়ির ছেলে। পড়াশুনার সূত্রে তার কলকাতায় আসা। তারপর চাকরি পেয়ে এখানেই সেটেলড হয়ে যাওয়া। তার বাবা মা আত্মীয়স্বজন সব জলপাইগুড়িতে। মানালী কলকাতার মেয়ে , জন্ম ও বেড়ে ওঠা লেক টাউনে। মানালি ও অজিতের বিয়ে প্রেমবিবাহের। ওরা কলেজ লাইফের ফ্রেন্ড। দুজনের মধ্যে প্রেমের শুরুও কলেজ লাইফ থেকেই।

মানালী বরাবরই আধুনিক শহুরে মেয়ে। মধ্যবিত্ত বাঙালী মেয়েদের মতো শাড়ী-চুড়িদার পরিধানে তার কিঞ্চিৎ অনীহা আছে। কখনো-সখনো অকেশনালী শাড়ী সালোয়ার কুর্তী সে পরে , বিশেষ করে কালচারাল অকেশনে। কিন্তু বেশিরভাগ সময়ে সে তার সহজাত পরিধান ওয়েস্টার্ন ড্রেসেই কমফোর্টেবল ফিল করে।

এখানে মূলত বলে রাখা ভালো যে পরিধানে নারীর চরিত্র কখনো নির্ভর করেনা।

মানালীকে ওই পাতলা নীল রঙা গাউনে দেখে অজিতের পাজামার ভেতর "কিছু একটা" খুব শক্ত হয়ে যাচ্ছিলো। সে ভাবলো করিমের দোষ কি , মানালীকে এরকম পরিধানে দেখে তার ছয় বছর পুরোনো স্বামীরই ধোন খাঁড়া হয়ে যাচ্ছে সেখানে করিম তো ক'দিনের আগুন্তুক।

মানালী অবশ্য এসব কাপড় সংক্রান্ত রক্ষণতা নিয়ে বেশি মাথা ঘামায় না। সে স্বাধীনভাবে বিচরণ করে , বাড়িতেও , বাইরেও। সে সেই পোশাকই পরে যে পোশাকে নিজেকে কমফোর্টেবল ফিল করে , তা সে যতই ছোট ও খোলামেলা ধরণের বস্ত্র হোক না কেন। তার স্বামীরও এতে কোনো আপত্তি থাকেনা।

মানালী দুধ গরম করে বুবাইয়ের ছোটা ভীম ডিজাইনের ফিডিং বোতলে ভরছিলো। তারপর ঘুরে রান্নাঘর থেকে বেরোতে গিয়ে দ্যাখে যে অজিত এখনো দাঁড়িয়ে আছে।

"কী হলো , এখানে ঠাঁই দাঁড়িয়ে আছো যে ?"

"তোমাকে দেখছি। "

"কাল রাতের হ্যাংওভার কাটেনি বুঝি ?" - মানালী দুষ্টুভরা মুখ করে বললো।

"মানে ?" - অজিত চমকে গেলো মানালীর কথা শুনে।

"মানে আবার কি ? কালকে কতোদিন পর আমরা করলাম। "

অজিত ভেবেছিলো মানালী হয়তো কোনোভাবে করিমের ব্যাপারটা জানতে পেরেছে।

"ওঃ..। হ্যাঁ, ঠিক ঠিক। ", অজিত কোনোভাবে নিজেকে সামলালো।

"এবার সরো , বুবাইকে খাওয়াতে হবে ", এই বলে মানালী দ্বিতীয় বেডরুমে চলে গেলো যেখানে ওদের দু'বছরের সন্তান বুবাই ঘুমে কাতর হয়ে শুয়েছিলো।

লকডাউনে, ৩ বেডরুমের ফ্ল্যাটে একটিতে মানালী ও অজিত ঘুমোয়। ঠিক পাশেই দ্বিতীয়টিতে তাদের সন্তান বুবাইকে আগে-ভাগে ঘুম পাড়িয়ে দিয়ে আসে ওর মা মানালী। আর তৃতীয় বেডরুমটা আপাতত ওদের চাকর করিম কবজা করে রেখেছে।

মানালী রান্নাঘর থেকে বেরিয়ে যাওয়ার পর অজিত এর চোখ খুঁজতে লাগলো করিমকে। সে ডাইনিং রুমে এসে দেখে যে মানালীর সেই ফোটোফ্রেমটা পূনরায় সেই জায়গায় রাখা আছে যেখানে ওটা রাখা থাকতো। হয়তো করিম সকালে উঠে সেটাকে আবার ওই জায়গায় রেখে দিয়েছে , বা হয়তো কাল রাতেই "নিজের কাজটা" শেষ করে ওখানে আবার রেখে দিয়ে চলে গেছে।

ফোটোফ্রেমটার দিকে তাকিয়ে অজিতের মধ্যে একটা অদ্ভুত অনুভূতির সঞ্চার হলো। এই ছবিটা হাতে নিয়েই তো কাল করিম কতো নোংরামো করেছে, মনে মনে আমার স্ত্রীকে ন্যাংটো করে চুদেছে। অজিত এসব ভাবতে লাগলো আর ওর শিরায় শিরায় রোমাঞ্চকর শীতল হাওয়া বইতে লাগলো।
[+] 2 users Like Manali Basu's post
Like Reply
#6
Ai golpo ageo post kora hoyese..
banana :
Never Give Up banana 
Like Reply
#7
সংক্ষিপ্ত বিবরণ : করিমের নজর পড়েছে সুন্দরী মানালীর দিকে। আর তার স্বামী অজিত নজর রেখে চলেছে চাকর করিমের দিকে। কিন্তু মানালী? তার মনের উপর নজর কে রাখে ?

পর্ব ৪ :

করিম কোথায় ? - অজিত মনে মনে ভাবলো।

পেছনে ফিরতেই দ্যাখে করিম ন্যাকড়া দিয়ে আসবাবপত্র সমেত সারা ড্রয়িং রুম পরিষ্কার করছে।

করিম যেই দেখলো মানালী বুবাইয়ের রুমে গ্যাছে দুধের বোতল নিয়ে, ওমনি করিম নিজের ন্যাকড়াটা কাঁধে দিয়ে বুবাইয়ের রুমে যেতে লাগলো। অজিত তাজ্জব হয়ে গেলো। আপাতদৃষ্টিতে দেখলে মনে হবে যে ড্রয়িং রুমে করিমের সাফাইয়ের কাজ শেষ হয়েছে বলেই ও বুবাইয়ের রুমে গেল সাফ-সাফাই করতে। যদি অজিত গতরাতে সেই ভয়ানক দৃশ্য না দেখতো তাহলে অজিতও এরকম সরলভাবে ব্যাপারটাকে নিতো। কিন্তু এখন অজিত স্পষ্ট বুঝতে পারছে করিমের ওই ঘরে যাওয়ার কারণ।

অজিত তেলে-বেগুনে জ্বলে উঠলো। অজিতও ইচ্ছা করে তাই বুবাইয়ের ঘরে গেলো, করিমের উপর নজর রাখতে।

[Image: 236633389-393158668839289-3655684526711426253-n.jpg]

মানালী অজিতকে ঘরে দেখে বললো, "কিগো তুমি এখানে? কফি চাই বুঝি? আমি তো এখন বুবাইকে খাওয়াচ্ছি, করিমকে বলো, ও বানিয়ে দেবে। "

অজিত ভাবলো এ তো মেঘ না চাইতেই জল। করিমকে এই ঘর থেকে বার করার এটা দারুণ সুযোগ। অজিত তাই মানালীর প্রস্তাবটা লুফে নিলো।

"হ্যাঁ হ্যাঁ , তাই হোক। করিম , যাও গিয়ে আমাদের দুজনের জন্য কফি বানিয়ে নিয়ে আসো। "

অজিতের অর্ডার শুনে করিম কিছুটা হতাশ হয়ে ঘর থেকে বেরিয়ে গেল। অজিতও তাই এবার বুবাইয়ের ঘর থেকে বেরিয়ে ড্রয়িং রুমে এসে বসলো। অজিত খানিকটা হাঁফ ছেড়ে বাঁচলো। কিন্তু সে ভাবলো এভাবে কতোদিন। করিমের যা মনোভাবের আঁচ পাচ্ছি তাতে ও মানালীকে কাছ থেকে দেখার একটা সুযোগও হয়তো ছাড়বেনা। ওকে আটকে তাই লাভ নেই। বরং ওকে খুব কাছ থেকে পর্যবেক্ষণ করতে হবে যখন ও মানালীর আসে পাশে থাকবে। দেখতে হবে মানালীর প্রতি ওর অ্যাটিটিউড টা কীরকম।

অজিত আবার ভাবলো যে সে কেন করিমকে এতটা ইম্পর্টেন্স দিচ্ছে। সামান্য একটা কাজের লোক কে নিয়ে ওর কি এমন ইনসেক্যুরিটি। তারপর ও ভাবলো যে এই লকডাউনের বাজারে ওকে বাড়ি থেকে বের করে দিতে পারবোনা। আপার্টমেন্টের কমিটি থেকে প্রতিটা ফ্লাট ওনার দের বলে দেওয়া হয়েছে যে এই করোনার বাজারে ঘরের পরিচারক-পরিচারিকা দের কাজ থেকে বহিঃস্কৃত করা যাবে না, মানবিকতার কারণে। সেই প্রপোজালে সম্মতি দিয়ে অজিতও সই করেছে।

ফ্ল্যাটের কারেন্ট ডোমেস্টিক সারভেন্ট হিসেবে কমিটির খাতায় করিমের নাম লেখা আছে। লেখা আছে যে করিম অজিতের ফ্ল্যাটে ২৪ ঘন্টা থেকে কাজ করছে। নিয়ম অনুযায় প্রপার কারণ না দেখালে ডোমেস্টিক সারভেন্টকে এই মহামারীর বাজারে কাজ থেকে ছাড়ানো যাবেনা। প্রপার রিজন মানে চুরি-ডাকাতি এসব না করলে এইসময় তাদেরকে কাজ থেকে বাদ দেওয়া যাবে না কোনোমতেই।

যদি চুরি-ডাকাতি হয় তাহলে প্রপার পুলিশে কমপ্লেইন করে তাদেরকে দিয়ে সঠিক ইনভেস্টিগেশন করিয়ে তবেই কোনো কাজের লোককে বাদ দেওয়া যাবে যদি সে দোষী প্রমাণিত হয়। পরিচারক বা পরিচারিকা দের নামে মিথ্যে অভিযোগ দিয়ে তাদের কাজ থেকে বরখাস্ত করা যাবে না। যদি কেউ স্বেচ্ছায় কাজ ছাড়ে সেটা ব্যাতিক্রম।

তাই এখন করিমকে অজিত বাড়ি থেকে বের করে দিতে পারবেনা। চুরির অপবাদ দিতে পারবেনা, কারণ সে কিছুই চুরি করেনি। সত্যিকারের কারণটা বলা যাবেনা। অজিত বলতে পারবেনা যে করিম রাতের বেলা স্বামী-স্ত্রী কে সেক্স করতে দ্যাখে বা করিমের নজর পড়েছে ওর স্ত্রীয়ের উপর। তাই যতদিন এই লকডাউনের পরিস্থিতি আছে ততোদিন করিমকে ফ্ল্যাটেই রাখতে হবে। কিচ্ছু করার নেই।

তাই সময়ের দাবি করিমকে চোখে চোখে রাখা , আর ভালোভাবে ওকে পর্যবেক্ষণ করা। ও কি কি করতে পারে? কতদূর যেতে পারে? কতোটা নিজেকে সংযত রাখতে পারে?

অজিত এবার চরমতম পরিণতির কথা ভাবতে লাগলো।

"আচ্ছা ও তো '. , গায়ে গতরে খেটে খায় , তাই শক্তিও আছে ভালো। লকডাউনে এই ফ্ল্যাটে তিনজনই প্রায় বন্দী। ছোট্ট বুবাইয়ের কথা ছেড়েই দিলাম। খুব দরকার না পড়লে , এই তিনজনের মধ্যে কেউই বাড়ি থেকে বেরোবেনা বা বলা ভালো বেরোতে পারবেনা। তাই করিমকে সবসময়ে আমার উপস্থিতিতেই থাকতে হবে। আমি থাকতে করিম খুব জোর কি করতে পারে মানালীর সাথে। .......... আমাকে বেঁধে আমার সামনে মানালীর সাথে জোরজবরদস্তি করবেনা তো ?? যদি করে তাহলে আমি কি করবো ? আমাকে কি আমার বাড়িতেই বন্দী করে রেখে দেবে, তারপর আমার বউয়ের সাথে সারাক্ষণ গায়ের জোরে বা ভয় দেখিয়ে সেক্স করবে?? আমার বউ কি প্রতি রাতে ধর্ষিত হবে বাড়ির চাকরের দ্বারা ?? আর আমি বসে বসে শুধু দেখবো একজন অপহৃত মানুষের মতো ??"

এইসব কথা ভাবতে ভাবতে কখন যে অজিতের বাঁড়াটা পাথরের মতো শক্ত হয়ে গেছে, সেটা অজিত বুঝতে পারেনি। ওর কল্পনার পাহাড় তখুনি ভাঙলো যখন করিম কফির মাগ হাতে নিয়ে ওর সামনে দাঁড়িয়ে ওকে "দাদা বাবু আপনার কফি " বলে বারবার ডাকতে লাগলো। করিমের বারংবার ডাকা তে অজিতের হুঁশ ফিরলো।

"হ্যাঁ !! ওঃ কফি। .." , বলে অজিত বাস্তবের জগতে ফেরত এলো এবং করিমের কাছ থেকে নিজের কফি মাগটা নিলো।

করিম লক্ষ্য করলো যে ওর দাদা বাবুর পাজামাতে বড়ো একটা "অ্যানাকোন্ডা" ঢুকেছে ! করিমের চোখ অজিতের পাজামার দিকে আছে দেখে অজিতও নিজের পাজামার দিকে তাকালো। সেও নিজের "বস্তুটাকে" এতোটা বড়ো হতে দেখে ঘাবড়ে গেলো। তার উপর যখন বুঝলো যে করিম ওর পাজামার ভেতরকার উত্তরণ টা টের পেয়েছে তখন অজিত একটু অপ্রস্তুত হয়ে পড়লো। সে যেকোনো মতে নিজেকে ঠিক করে করিমকে সেখান থেকে যেতে বললো। করিম আরেকটা কফির মাগ নিয়ে বুবাইয়ের ঘরে গেলো মানালীকে দিতে। মানালী কফির মাগটা নিয়ে করিমকে বললো বুবাইকে দেখতে , আর তারপর মানালী কফির মাগটা হাতে নিয়ে বুবাইয়ের ঘর থেকে বেরিয়ে এলো, বুবাইকে করিমের কাছে রেখে।

[Image: 167288193-305778377577319-6710331997957117903-n.jpg]

[Image: 168505421-305778427577314-8291607617060139853-n.jpg]

মানালী ড্রয়িং রুম থেকে একটা চেয়ার নিয়ে ব্যালকনি তে গিয়ে বসলো। যাওয়ার আগে সে অজিতকে জিজ্ঞেস করলো যে অজিত ওর সাথে ব্যালকনিতে গিয়ে বসবে কিনা। অজিত বললো এখন ও বসবে না। কিছুক্ষণ পরই ল্যাপটপ নিয়ে বসতে হবে অনলাইনে অফিসের কাজ করতে , ওয়ার্ক ফ্রম হোম। মানালী তাই ব্যালকনিতে একা গিয়ে বসলো।

[Image: 239096027-400336538128029-1954173649080672150-n.jpg]

[Image: 191574551-341574240664399-7722383609130693372-n.jpg]

আসলে ওয়ার্ক ফ্রম হোম ছিলো বাহানা। ও চাইলে কিচ্ছুক্ষণ পরও ল্যাপটপে বসতে পারতো। কিন্তু ওর মনের মধ্যে চিন্তার যে তুফান টা উঠেছে, সেটাকে শান্ত করাটা আগে জরুরী। বসে বসে কফির কাপে চুমুক দিতে দিতে প্রথমে সে ভাবলো যে করিম কি ভাবলো যখন ও অজিতের পাজামার উপর দিয়ে ওর শক্ত হয়ে ওঠা বাঁড়ার উজ্জ্বল উপস্থিতিটা বুঝতে পারলো !! তারপর সে নিজেই আবার ভাবলো যে ওর বয়েই গ্যাছে একটা সামান্য চাকর পাজামার উপর দিয়ে ওর শক্ত বাঁড়ার উপস্থিতিটা বুঝতে পেরেছে বলে। আমার বাড়ি, আমার বাঁড়া, যখন ইচ্ছা তখন বসে বসে আকাশকুসুম সব ভেবে শক্ত করবো।

কিন্তু সবথেকে বড়ো প্রশ্নটা হলো যে ওর বাঁড়াটা শক্ত হলো কেন?? মানালীর সাথে করিমের সেক্স করার কথা ভেবে?? তবে কি এসব নোংরা কথা ভেবে ওর ভালোই লাগছে? উত্তেজনা হচ্ছে ? মনে মনে কি তবে ওর কোনো সুপ্ত বাসনা রয়েছে নিজের বউকে অন্য কারোর সাথে দেখার, যা ও নিজেও এতদিন টের পায়নি!! কি হবে যদি সত্যি এরকম হয়? কিভাবে ও রিয়েক্ট করবে? ওর কি খুব রাগ হবে , জেলাস ফীল করবে নাকি এক অদ্ভুত উত্তেজনার বাঁধনে সে অজান্তে নিজেকে আবদ্ধ করে ফেলবে ?

এসব কথা ভাবতে ভাবতে অজিত খেয়াল করলো যে ওর বাঁড়াটা আবার পাথরের মতো শক্ত ও মোটা হয়ে গেছে। ও অবাক হয়ে ভাবতে লাগলো যে ওর সাথে এসব কি হচ্ছে ? যখুনি ও মানালীর পরকীয়ার সম্পর্কে ভাবছে , যখুনি ও নিজের সুন্দরী বউকে অন্যের সাথে বিছানায় কল্পনা করছে ততবারই ওর বাঁড়াটা অজান্তেই এক অদ্ভুত উত্তেজনায় খাঁড়া হয়ে যাচ্ছে !!

অজিত আগে অনেক কাকোল্ড স্টোরি পড়েছে। মানালীর সাথেই পড়েছে , নিজেদের যৌনজীবনকে আরো উত্তেজনাময় করার জন্য। মানালী প্রথমে এইসব গল্পের ব্যাপারে নেতিবাচক ধারণা পোষণ করতো , এইধরণের গল্প পড়তে চাইতো না যেখানে অন্য একজন একটি মেয়েকে তার স্বামীর সামনেই চুদছে আর তার স্বামী সেটা বসে বসে দেখছে। কিন্তু অজিত মানালীকি বোঝাতো যে এসব তারা পড়ছে শুধুমাত্র উত্তেজিত হওয়ার জন্য , বাস্তবে থোড়াই তারা এসব করতে যাচ্ছে ! পরবর্তীতে মানালীরও এইধরণের গল্প পড়তে ভালোই লাগতো।

কিন্তু আজ অজিত হয়তো বুঝতে পারছে যে কেন তার এইসব কাকোল্ড স্টোরি পড়তে ভালো লাগতো ! কেন সে বারবার মানালীকে ইনসিস্ট করতো এইধরণের বই পড়ার। হয়তো মনে মনে সেও একজন কাকোল্ড স্বামী যা সে এতদিন আবিষ্কার করতে পারেনি নিজের মধ্যে।

অজিতের হার্টবিট বেড়ে গেলো এসব চিন্তা করতে করতে। সে আর কিছু চিন্তা করতে পারছিলোনা। ওর মাথা হ্যাং হয়েগেছিলো। সে নিজের ঘরে গিয়ে একটা জানলা খুলে দিলো। জানলার পাশে ল্যাপটপ নিয়ে বসে পড়লো অফিসের কাজ করতে , সঙ্গে একটা সিগারেট ধরালো।
[+] 3 users Like Manali Basu's post
Like Reply
#8
(18-09-2022, 07:34 PM)Sayim Mahmud Wrote: Ai golpo ageo post kora hoyese..

Kothae?? ektu bolben?? Because eta amar lekha golpo.. keu jodi seta amake naa janie post kore thake tahole seta thik noe..
Like Reply
#9
সংক্ষিপ্ত বিবরণ : শরবত খেতে গিয়ে ভিজে যাওয়া নিজের টি-শার্টটি মুছে গামছাটি মানালী করিমকে দিলো , আর সেই কারণবশতই মানালীর হাতে হাত লেগে করিম পেলো মানালীর প্রথম স্পর্শ।

পর্ব ৫ :

"প্রতিদিন সকালের সেই এক অফিসের মিটিং", অজিত মনে মনে বিরক্ত হয়ে ভাবলো।

যবে থেকে লকডাউন শুরু হয়েছে সিঙ্গাপুরের অফিস প্রথম দু'ঘন্টা সময় নেয় বর্তমান আপৎকালীন পরিস্থিতিতে বিশ্বব্যাপী যে অর্থনৈতিক মন্দা তৈরি হয়েছে তা নিয়ে সংক্ষিপ্ত বিবরণ ও আলোচনাতে। এবং সেই মন্দাতে তাদের ব্যাংকের সেলস-এ কতোটা কুপ্রভাব পড়ছে তাও থাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে। ক্লায়েন্ট ম্যানেজমেন্টের পুরো টিমকে সেই প্রাতকালের আলোচনায় অংশগ্রহণ করতে হয়, যার মধ্যে অজিতও পড়ে।

প্রায় দুপুর হতে চললো , লকডাউন রিলেটেড ক্রাইসিস কল প্রায় শেষের পর্যায়ে। আর কিছুক্ষণ পরই মিটিং শেষ হবে, তারপর স্বামী-স্ত্রী হয়তো কিছুটা সময় পাবে একান্তে ও একসাথে কাটানোর। লকডাউনের ফলে তার অফিসের কাজ এখন সম্পন্ন হয় দীর্ঘ ভিডিও কনফারেন্সের মাধ্যমে। সকালের বেশিরভাগ সময়টা অজিতকে তাই কাটাতে হয়ে নিজের বেডরুমে ল্যাপটপের সামনে বসে। লকডাউন শুরু হওয়ার পর থেকে তার বেডরুমটা একপ্রকার অফিস রুমে পরিণত হয়েছে।

অনলাইনে তার শেষ কল টা সম্পূর্ণ করে অজিত মানালীকে খুঁজতে নিজের ঘর থেকে বেড়িয়ে এলো। সে দেখলো মানালী ড্রয়িং রুমে লম্বা বিস্তৃত সোফায় পা ছড়িয়ে বসে বই পড়ছে। পিছনে বালিশ রেখে হেলান দিয়ে সোফা কাম কাউচে অর্ধ-হেলে আরাম করছে। অজিতের নজর তখন গেল মানালীর পরিধানের দিকে। ভেজা চুল দেখে বোঝাই যাচ্ছিলো যে সবে মাত্র স্নান করে উঠেছে। উপরে সে একটি গাঢ় হলুদ রঙের টি-শার্ট পড়েছে। আর নিচে গোলাপি রঙের শর্টস, যা তার মখমলে সাদা উরু-কে স্পষ্টতভাবে এক্সপোজ করছিলো। তার উপর মানালী নিজের অবচেতনে একটি হাঁটুকে উপরের দিকে ভাঁজ করে রেখেছিলো, যার ফলে ওর পিছনের দিকের গোল থলথলে উরু টা আরো উন্মুক্ত হয়ে যাচ্ছিলো।

সঙ্গে সঙ্গে অজিতের নজর পড়লো কিছুদূরে বসে থাকা করিমের উপরে , যে মেঝেতে বসে সবজি কাটছিলো আর ড্যাব ড্যাব করে নিজের মালকিন এর দিকে তাকিয়ে ছিলো। অজিতের মনে শিহরণ জেগে উঠলো।

মানালী বইয়ে মগ্ন ছিলো। ও জানেই না যে ও করিমের চোখকে কতোটা আরাম দিচ্ছে নিজের থলথলে সাদা উরু কে অজান্তে প্রদর্শন করিয়ে। আগেই বলেছি যে মানালী এইসব ব্যাপারে অতো নজর দেয়না। ওর কাপড়ের দিকে কে তাকালো বা কে কি মনে করলো তাতে সিম্পলি ওর কিছু যায় আসেনা। ও খুব স্বাধীনচেতার একটি মেয়ে , নিজের মর্জি ও খেয়ালে চলে।

[Image: b2.jpg]

কিন্তু করিম ? বাংলাদেশের চট্টগ্রাম থেকে উঠে আসা গরিব ঘরের একটি জোয়ান ছেলে। শহুরে আদব কায়েদা সে জানেনা , জানেনা শহুরে মেয়েদের চালচলন ও পোশাক পড়ার ধরণ। তার কাছে এইসব কিছুই খুব নতুন। তার বয়সটাও তো মাত্র ২০ বছর। এইটুকু বয়সে তার সেরকম কোনো অভিজ্ঞতাও হয়নি। চট্টগ্রামের বাইরে সে প্রথমবার পা রেখেছে , কাজের সন্ধানে।


অজিত ইচ্ছা করে একটা চেয়ার টেনে কাউচের সামনে এমনভাবে বসলো যাতে করিম মানালীকে আর দেখতে না পায়। সে ঠিক করিমের সামনে নিজের পিঠ দেখিয়ে বসেছিলো, যার ফলে করিম মানালীর শরীরের সেই মনোরম দৃশ্য আর দেখতে পাচ্ছিলো না।

করিম হতাশ হয়ে গেলো। চুপচাপ সবজি কেটে রান্নাঘরে চলে গেল। মানালি নিজের বইটি মুখের সামনে থেকে নামিয়ে অজিতের দিকে তাকালো , এবং একটা মিষ্টি হাসি দিলো। সোফাতে সে একটু উঠে বাবু হয়ে বসলো। তার ফলে তার শর্টস টা আরেকটু উপরের দিকে উঠে গেলো এবং ওর দাবনা টি দর্শন দিতে লাগলো। মানালীর গোলাপি রঙের শর্টস টাকে তখন যেন প্যান্টির মতো মনে হচ্ছিলো। অজিত ভাবলো যে এই দাবনার দৃশ্য দেখে করিম কিভাবে রিএক্ট করবে ? সে কতোটা উত্তেজিত হবে ?

"Sweet-heart, আজকে তোমাকে খুব হট লাগছে ?", অজিত এইধরণের কমপ্লিমেন্ট ইউজুয়ালি তখন দেয় যখন ওরা একান্তে থাকে।

[Image: 239862966-4006307972811235-5424608600167251921-n.jpg]

[Image: 239862967-4006307972811235-5424608600167251921-n.jpg]

[Image: 240106162-4006307156144650-1509873955664888010-n.jpg]


মানালী এই কথা শুনে অজিতের দিকে তাকিয়ে অল্প মুচকি হাসলো। যেসব মেয়েরা নিজেদের রূপের সম্পর্কে সঠিকভাবে অবগত থাকে তাদের খুশি হওয়ার জন্য আলাদা করে কোনো কম্প্লিমেন্টের দরকার পড়েনা , নিজের স্বামীর কাছ থেকেও নয়। কারণ তারা জানে তারা কতো বড়ো রূপসী , ডানা কাটা পরী।

অজিত এবার চেয়ার থেকে উঠে মানালীর পাশে কাউচে এসে বসলো।

"মানু, তোমাকে একটা কথা বলবো ? রাগ করবে না তো ?" , অজিত ভালোবেসে মানালীকে মানু বলে ডাকে মাঝে মাঝে।

"বলো কি বলবে ....."

"বলছি আমাদের ছাড়াও তো আরো একজন এই বাড়িতে আছে। "

"হ্যাঁ , তো ?"

"তুমি যে এভাবে বসে আছো , করিম যদি দ্যাখে ?", অজিত কিছুতেই নিজেকে আটকাতে পারলো না নিজের আশংকার কথা মানালির সামনে প্রকাশ করা থেকে।

মানালি অদ্ভুত একটা চোখ করে অজিতের দিকে তাকালো। অজিত মানালীকে দেখে একটু ঘাবড়ে গেলো। সে নিজের কথাটাকে সামলে বললো , "না, মানে , অন্যভাবে নিওনা। আমি শুধু বলতে চাইছি যে করিম একটা গ্রাম থেকে উঠে আসা ছেলে , সে এসব শহুরে আদব-কায়েদা বোঝেনা , এই আর কি। "

অজিত আপ্রাণ চেষ্টা করলো নিজের জাহির করা আশংকা কে কভার দিয়ে মেক আপ করার। কিন্তু মানালি অত্যন্ত বুদ্ধিমতী একটি মেয়ে। সে যা বোঝার ততক্ষণে বুঝে নিয়েছিলো , অজিত আসলে কি মিন করতে চাইছে।

মানালী চুপ করে কিচ্ছুক্ষণ ভাবলো যে অজিতকে কি বলবে। তারপর সে হটাৎ করে বললো , "তোমাকে একটা কথা বলবো ভাবছি ....."

অজিত উৎসাহের সাথে বললো , "হ্যাঁ , বলোনা। "

"আসলে আমিও কয়েকদিন ধরে একটা জিনিস লক্ষ্য করেছি। "

"কি ?"

"আগে বলো তুমি কোনো রিএক্ট করবেনা। "

"ঠিক আছে , করবোনা। বলো। "

"আমি লক্ষ্য করেছি যে করিম মাঝে মাঝে আমার দিকে একটু অন্য নজরে তাকায়। "

"সেটা কি করে বুঝলে ? "

"একটা মেয়ে ১০০ মিটার দূর থেকে বুঝতে পারে , কোন ছেলে তার দিকে কিভাবে তাকাচ্ছে "

"তা তুমি তাও এভাবে ক্যাসুয়ালি ঘরে চলা ফেরা করছো কেন ?", অজিত আমতা আমতা করে বললো।

"আমি কি এখন ওর জন্য ঘরে বোরখা পড়ে ঘুরবো ? বাড়িটা কার ? ওর না আমাদের ?"

"তাহলে এখন উপায় ?"

"উপায় আবার কি ? "

"মানে !! তোমার কিছু যায় আসেনা ও তোমাকে এভাবে দ্যাখে বলে ?"

"ওঃ , কাম অন অজিত , করিম একটি উঠতি বয়সী যুবক। যৌবনের ছোঁয়ায় তার শরীর এখন টগবগ করে ফুটছে। এইসময় কোনো মেয়েকে দেখে ওর উত্তেজনা হওয়াটা স্বাভাবিক। ও খুব জোর কি করতে পারে ? আমার কথা ভেবে হয়তো মাস্টারবেট করবে। এর থেকে বেশি তো কিছু করবে না, আর করার মুরোদও নেই ওর। করিমের মুখে আমি ভয়ের লেশ লক্ষ্য করেছি যখুন ও চুপি চুপি আমাকে আড়াল থেকে দেখতে চায়। ও একটা আপাদমস্তক ভীতু ছেলে। মোল্লার দৌড় যেমন মসজিদ অবধি , তেমনি ওর দৌড় বাথরুমে ঢুকে একা একা মাস্টারবেট করা অবধি। "

"মানে!! কি বলতে চাইছো তুমি ? ও তোমাকে ভেবে মাস্টারবেট করলে তোমার কোনো অসুবিধা নেই ??"

"ওঃ , গ্রোও আপ বেবি। মনে নেই , আমরা যখন বাইরে বেরোতাম তখন কতো ছেলে আমাদের দিকে শকুনির মতো তাকাতো। তো তারা কি বাড়িতে গিয়ে আমার কথা ভেবে পুজো করতো? কেউ কেউ এমনভাবে তাকাতো যেন মনে হতো তারা আমাকে গিলতে আসছে। আমরা সেসব নিয়ে কতো আলোচনাও করতাম। ভুলে গেছো তুমি ? জানিনা কতো অগুন্তি পুরুষ কল্পনায় আমাকে নিজেদের বিছানার সঙ্গী করেছে। করিম তো সেদিক থেকে নিতান্তই একজন শিশুসূলভ যুবক। সে ঠিক মতো মেয়েদের দেখতেও জানেনা। হি হি। ....."

"আচ্ছা তুমি কি কখনো ওকে মাস্টারবেট করতে দেখেছো ?"

"না , কিন্তু যেভাবে তাকায় , তাতে মনে হয় প্রতিরাতেই আমার ইজ্জত ওর কল্পনায় লুন্ঠিত হয়। "

"মনে হয় , ব্যাপারটাকে তুমি উপভোগ করো। "

"এটা করতে তো তুমি শিখিয়েছো আমায়। আর এসব তো নেহাতই ফ্যান্টাসি। কল্পনাতে তো আমিও বিশ্বসুন্দরী। "

"তুমি কল্পনাতে নয় , বাস্তবেই বিশ্বসুন্দরী আমার কাছে। "

"তাই ?"

"হম। "

এইবলে অজিত মানালীর ঠোঁটের কাছে গিয়ে ওর মুখে মুখ লাগিয়ে চুম্বন দিতে লাগলো।

মানালী নিজের মুখটা সরিয়ে বললো , "আহঃ , কি করছো ? করিম যদি চলে আসে ?"

"এই যে তুমি বললে তোমার কিছু যায় আসেনা। বাড়িটা ওর নয় , আমাদের। এখন কি হলো ?"

"তো তাই বলে কি ওর সামনে আমরা সেক্স করবো ?"

"হুমঃ , কথাটা মন্দ বলোনি। করলে ভালোই হয় বলো ", অজিত মজার ছলে বললো।

"যাহঃ ! ছাড়ো তো , গিয়ে দেখি রান্নার কাজ কতদূর এগোলো। বেলা হয়ে এলো তো। "

"হুমঃ যাও যাও , গিয়ে আবার করিমের কু-নজরে পড়ো ", হালকা ছলে অজিত বললো।

"আচ্ছা , তো আমার বরের কি খুব জেলাস ফিল হচ্ছে ?"

"জেলাস , তাও আবার করিমকে নিয়ে ? কাম অন ! আমার এতোটাও খারাপ দিন আসেনি। "

"বলছো ? সত্যি তোমার জেলাস ফিল হবেনা ? হুমঃ। ...."

এই বলে মানালী কিছু একটা ভাবতে লাগলো। অজিত জিজ্ঞেস করলো , "কি ভাবছো সুইট-হার্ট ?"

"ভাবছি , তোমার একটা পরীক্ষা নেবো। "

"কিসের পরীক্ষা ?"

"এই যে তুমি যা বলছো সেটা সত্যি মানো কিনা। করিম কে দেখে তোমার জেলাস ফিল হয় কিনা। "

"কি ?? তুমি কি করতে চাইছো এখন ?"

"তোমার ইনসিকিউরিটি টা চেক করতে চাইছি।"

"আমার তোমার প্রতি কোনো ইনসিকিউরিটি নেই। "

"সেটা তো পরীক্ষা করলেই বোঝা যাবে ", একটা দুষ্টু হাসি হেসে মানালী বললো।

তারপর মানালী করিমকে ডাকলো , "করিম। ......"

মানালীর ডাক শুনে করিম তাড়াতাড়ি রান্নাঘর থেকে এলো , "বলুন বৌদিমণি। "

"আমাদের জন্য একটু জুস বানিয়ে আনো তো। "

"ঠিক আছে বৌদিমণি। "

মানালীর অর্ডার পেয়ে করিম রান্নাঘরে চলে গেলো জুস বানাতে।

"এখন লাঞ্চের সময়ে তুমি ওকে জুস বানাতে বললে কেন ?"

"আহঃ , কি হয়েছে তাতে ? জুস খেতে ইচ্ছে করলো তাই বললাম। "

"তোমার মতলব টা কি বলোতো ?"

"যা হবে , তা দেখতেই পাবে। একটু ধৈর্য ধরো। "

কিচ্ছুক্ষণ পর করিম জুস বানিয়ে দুটো গ্লাসে ঢেলে ট্রে তে করে নিয়ে এলো। মানালী একটা নিয়ে অজিতকে দিলো , আর অপরটা নিজে নিলো। সে আস্তে আস্তে গ্লাসটিকে নিজের থুতনির কাছে নিয়ে এসে ঠেকালো, তারপর নরম ঠোঁটটি কে গ্লাসের মধ্যে ঢুকিয়ে চুমুক দিলো। এইভাবে সে অজিতের পানে তাকিয়ে একটা সেক্সি স্মাইল দিলো।

সে আস্তে আস্তে জুস পান করতে লাগলো , আর ইচ্ছাকৃত ভাবে গ্লাসটিকে এমন ভাবে ধরেছিলো যে পান করার সময় গ্লাস থেকে জুস চুঁইয়ে চুঁইয়ে তার গলা হয়ে টি-শার্টের ভেতর দিয়ে ক্লিভেজের গহ্বরে প্রবেশ করছিলো। এইভাবে ধীরে ধীরে ক্লিভেজের জায়গাটা ভিজে যাচ্ছিলো যা টি-শার্টের উপর দিয়ে বোঝা যাচ্ছিলো। গ্লাসের অর্ধেক জুস তার গলার তৃষ্ণা মেটাচ্ছিলো তো অর্ধেক তার বুকের গহ্বরের। এইভাবেই গ্লাসটি খালি হলো। শরবতটি শেষ করে মানালী নিজের বুকের দিকে তাকালো।

"যাহঃ , ভিজে গেলো ", মানালী নিজের বুকের উপর টি-শার্টের ভিজে যাওয়া জায়গাটা দেখে একটু নাটক করলো। কারণ সে ভালোমতোই জানতো তার দুষ্টুমি আর খামখেয়ালিপনার জন্যই তার ক্লিভেজটা এভাবে ভিজে গ্যাছে। এটা পুরোপুরি তার ইচ্ছাকৃতভাবে করা একটা কারসাজি।

ওইদিকে দুজোড়া পৌরুষ চোখ একনিষ্ঠভাবে মানালীর ভেজা বুকের দিকে তাকিয়ে ছিলো। শরবতের রস মানালীর সূতির বস্ত্রকে এমনভাবে ভিজিয়ে দিয়েছিলো যে ভেতরের সাদা ব্রা টি খুব স্পষ্টতই বোঝা যাচ্ছিলো বাইরে থেকে। পানীয়টি ব্রা এর ভেতর অবধি চলে গেছিলো , যার ফলে ওর দুধের বাদামী বোঁটাটি শক্ত হয়ে উন্মোচিত হচ্ছিলো টি-শার্ট এবং ব্রা এর ভেতর থেকেই।

অজিতের পাজামার ভেতরে আবার সেই আনাকোন্ডাটা ফণা তুলে উঠছিলো। ওর গলা শুকিয়ে আসছিলো। তাই সে তাড়াতাড়ি নিজের হাতে থাকা গ্লাসের বাকি শরবতটা চট করে খেয়ে নিলো।

মানালী সোফা কাম কাউচের উপরেই বসেছিলো , নিজের লম্বা কোমল ফর্সা পা দুটিকে ছড়িয়ে। তার ব্রা ভিজে যাওয়ার জন্য ব্রা এর আউটলাইনও এবার স্পষ্ট দেখা যাচ্ছিলো যা অজিত আর করিম দুজনেই নিজের চোখ দিয়ে ক্রমাগত স্ক্যান করে যাচ্ছিলো। মানালীর দুধ দুটো ভিজে যাওয়ার জন্য গোল গোল বাতাবি লেবুর মতো আকার নিয়ে যেন ব্রা ও টি-শার্ট ছিঁড়ে বেড়িয়ে আসতে চাইছিলো।

মানালি নিজের নজর নিজের বুক থেকে সরিয়ে অজিতের দিকে ক্ষুদার্তভাবে তাকালো। তারপর নিজের চোখ দুটিকে অজিতের থেকে সরিয়ে করিমের দিকে তাকালো। করিমের মুখ লজ্জায় লাল হয়েগেলো যখন সে বুঝতে পারলো যে সে তার বৌদিমণির কাছে ধরা পরে গ্যাছে , তার বৌদিমণির দুধ দেখতে গিয়ে। সে সঙ্গে সঙ্গে মানালীর দুধের থেকে নিজের নজর সরিয়ে নিলো। সে ক্ষুদার্ত ছিলো , সামনেই "খাবার" পড়েছিলো , কিন্তু সেই "খাবারের" একটু স্বাদ চেখে নেওয়ার অধিকার বা অনুমতি কোনোটাই ছিলোনা করিমের কাছে।

করিমের পা ভয়ে কাঁপছিলো। হাতে তার খালি ট্রে ছিলো। সে বুঝতে পারছিলোনা সে কি করবে , কোথায় যাবে। করিমের এই অবস্থা দেখে মানালী মনে মনে খুব আনন্দ উপভোগ করছিলো। তাই মানালী নিজের চোখ করিমের থেকে সরালো না। করিমের ডান কাঁধে একটি ন্যাকড়ার মতো গামছা ছিলো , যা সাধারণত প্রতিটা চাকরের থাকে যারা এরকম বড়ো বড়ো ফ্ল্যাটে ২৪ ঘন্টা থেকে কাজ করে। মানালী নিজের সিডাক্টিভ পোজ চেঞ্জ না করেই কাউচে বসে বসে করিমের কাছ থেকে ওর গামছাটা চাইলো নিজের ভেজা বুকটা মোছার জন্য।

করিম ঘাড় থেকে নিজের গামছাটা নিয়ে মানালীকে দিলো। মানালী খুব ধীরে ধীরে নিজের ভেজা বুক ও ক্লিভেজটি কে করিমের শুখনো গামছা দিয়ে টিপে টিপে মুছতে লাগলো। করিম ড্যাব ড্যাব করে তাকাচ্ছিলো যখন মানালী গামছাটি কে নিয়ে নিজের দুধের উপর চাপ দিচ্ছিলো। মানালী বেশ সময় নিয়ে এবং বেশ চাপ দিয়ে একটু বেশি বেশি করে নিজের স্তনের উপরি অংশ কে টি-শার্টের উপর দিয়ে রগড়াচ্ছিলো গামছাটি দিয়ে।

আর এ সবকিছু অজিত হ্যাঁ করে দেখছিলো। মানালী এবার গামছাটি নিয়ে করিমের দিকে হাত বাড়ালো , করিমকে গামছাটি ফেরৎ দেওয়ার জন্য। করিম মানালীর হাত থেকে গামছাটি নিলো , ঠিক তখুনি দুজনের হাত একে অপরকে স্পর্শ করলো। করিমের ভেতর যেন ৪৪০ ভোল্টের কারেন্ট দৌড়ে গেলো। এই প্রথমবার সে তার স্বপ্নের নারী মানালীকে স্পর্শ করলো। মানালীরও কিরকম একটা অদ্ভুত অনুভূতি হলো করিমকে প্রথমবার ছুঁয়ে, কিন্তু ওর অনুভূতি টা করিমের মতো এতো জোড়ালো বা রোমহর্ষক ছিলোনা। কারণ মানালী করিমকে নিয়ে আলাদা করে কিছু ভাবতোনা , করিম ভাবতো।

"গ্লাস দুটো নিয়ে রান্নাঘরে যাও , আর তাড়াতাড়ি লাঞ্চটা দিয়ে দাও, " মানালী করিমকে অর্ডার করলো।

মানালী করিমকে নিজের জায়গাটা দেখিয়ে দিতে বিন্দুমাত্র দেরি করলোনা। ক্ষণিকের আনন্দটা ক্ষণিকেরই হয় , সেটা থেকে কখনো অত্যাধিক আশা করা উচিত নয় , বিশেষ করে সেই আশা যদি হয় "বামন হয়ে চাঁদে হাত দেওয়ার"।

করিম চুপচাপ খালি গ্লাস দুটো ট্রে তে নিয়ে রান্নাঘরের দিকে প্রস্থান করলো। মানালী আঙ্গুল দিয়ে নিজের চুল পাকাতে পাকাতে অজিতের দিকে তাকালো। অজিতের পাজামা তখন মাউন্ট এভারেস্টের চুঁড়ো হয়ে গ্যাছে। অজিতের বিশ্বাস হচ্ছিলোনা , যা এতক্ষণ দেখলো সেটা কি সত্যি নাকি স্বপ্ন ?

কিছুক্ষণ ধরে নিজের চোখে সে যা যা প্রত্যক্ষ করলো তা যেকোনো বাংলার কাম উত্তেজক ওয়েব সিরিজের থেকে অনেক বেশি কামনাময়ী। আর সবথেকে বেশি রোমহর্ষক করে দেওয়া তথ্য হলো যে এই জলজ্যান্ত নাটকের নায়িকা আর কেউ নয় , তার পাঁচ বছরের বিবাহিত স্ত্রী ও দু'বছরের সন্তানের জননী, মানালী বসু রায়।

অজিতের মনে হলো যে এই লকডাউন হয়তো মানালীর ভেতরকার কামুকতা কে জাগিয়ে তুলেছে। বুবাইয়ের জন্মের আগে মানালী এরকম ছোটো-খাটো দুষ্টুমি করতো, অবশ্যই তা অজিতের সমর্থনে। অজিতের উস্কানিতেই মানালী উৎসাহিত হতো। ভীড় মেট্রোতে কোন পুরুষ ওর দিকে তাকাচ্ছে , তা দেখে নিজেকে আরো ভালো ভাবে মেলে ধরা। নিজের চুলের বাঁধন খুলে অজিতের কোমর জড়িয়ে দাঁড়িয়ে থাকা।

এরকম প্রদর্শনী খেলাতে কোনো ভয় বা নিরাপত্তার অভাব তারা বোধ করতোনা। কারণ প্রথমত তারা স্বামী-স্ত্রী ছিলো , তাই নীতি-পুলিশির ধার তারা ধারতোনা। দ্বিতীয়ত মেট্রোতে বা কোনো ভীড় স্থানে কোন অচেনা অজানা পুরুষ তাকে নিয়ে কি ভাবছে তাতে তাদের বয়েই যেত। তারপর বাড়িতে ফিরে সেইসব মুহূর্ত গুলোর কথা ভেবে নিজেরা নিজেদের কে উত্তেজিত করতো আর উদ্যম যৌনখেলায় নিজেদের শরীরকে মাতিয়ে তুলতো। এইভাবেই অতি উত্তেজনাময় ছিলো তাদের যৌনজীবন।

"কিগো , কোথায় হারিয়ে গেলে ? কি ভাবছো এতো ?"

"হ্যাঁ: , ও আসলে পুরোনো দিনের কিছু কথা মনে পরে যাচ্ছিলো। "

"কি কথা ?"

"এই যে আমরা বাইরে বেরিয়ে এরকম ছোটো-খাটো দুষ্টুমি করতাম।"

"তা , অনেকদিন পর এরকম অভিজ্ঞতা পেয়ে কেমন লাগলো আপনার শুনি ?"

"মোটামুটি "

"মানে ?"

"মানে , তুমি বলছিলেনা যে আমি জেলাস ফিল করবো কিনা।. কই , সেরকম কিছুই তো ফিল হলোনা। "

"ছাড়ো তো , তুমি এসবে অভ্যস্ত। অসভ্য লোক একটা। "

"আমাকে দোষ দিওনা। আসলে তোমারও অবস্থা করিমেরই মতো। মোল্লার দৌড় মসজিদ অবধি। করিম যেমন শুধু তোমাকে ভেবে মাস্টারবেট করে যাবে , তুমিও তেমন এরকম ছোটো-খাটো দুষ্টুমির বেশি কিছু করতে পারবেনা। "

"মানে ? তুমি আমাকে দিয়ে কি করাতে চাও ? "

"আমি ভাবছি এই লকডাউন টা আমরা খুব এনজয় করবো। কোনো বাঁধন ছাড়া , নিয়ম ছাড়া। "

"তা সেটা কিভাবে করবো ?"

"দেখো , আমি যা বুঝলাম তাতে একটা জিনিস খুব পরিষ্কার যে করিম নিতান্তই একটা নির্ভেজাল নিষ্পাপ অবোধ ভীতু ছেলে। ওর থেকে আমাদের কোনো ভয় নেই। আমরা যদি ওর সামনে সেক্সও করি তাতেও ও কেবলার মতো বসে বসে শুধু দেখবে, নিজে থেকে কিচ্ছু করতে পারবেনা। আর ও কাকেই বা বলবে ? লকডাউন খুললেই ও ওর দেশের বাড়ি বাংলাদেশে চলে যাবে। ওখানে ও কাকে কি বললো তাতে আমাদের ছেঁড়া যায় , আর ওই আবালের কথা কেউ বিশ্বাসও করবেনা। তাই করিমই মোক্ষম একজন যাকে আমরা ব্যবহার করে এই লকডাউনে আমাদের যৌনজীবনকে আরো উত্তেজনাময় করে তুলতে পারি। এরকম সুযোগ আর বার বার আসবেনা। "

"তুমি ঠিক বলতে কি চাইছো , পরিষ্কার করে বলো তো। তুমি কি ওর সামনে আমার সাথে সেক্স করতে চাইছো ? ইম্পসিবল!! এটা কখনো সম্ভব নয়। আমি এটা কক্ষনো করতে পারবোনা, সরি। "

"আর আমি যদি বলি যে করিম অলরেডি আমাদেরকে সেক্স করতে দেখে নিয়েছে !"

"কি ??" , মানালী একপ্রকার চিৎকার করে উঠলো এই কথা শুনে।

"আসতে,, আসতে , তোমাকে সব বলছি। আগে লাঞ্চটা করে নিই। তারপর ঘরে বসে একান্তে নির্বিগ্নে সব কথা খুলে বলবো। তার আগে তুমি করিমকে দেখে কোনো রকমের ওভার-রিএক্ট করবেনা। ঠিক আছে ? "

"তুমি আগে প্লিজ বলো সবটা খুলে, নাহলে খেয়েও আমার ভাত হজম হবেনা। "

"সোনা একটু ধৈর্য ধরো। এখানে বললে করিম যেকোনো মুহূর্তে রান্নাঘর থেকে চলে আসতে পারে।"

বলতে না বলতেই করিম রান্নাঘর থেকে চলে এলো আর জিজ্ঞেস করলো যে টেবিলে খাবার দিয়ে দেবে কিনা। অজিত হ্যাঁ বললো। তারা লাঞ্চ সেড়ে নিলো। মানালী করিমকে বুবাইয়ের ঘরে থাকতে বললো ওর দেখাশোনা করার জন্য। তারপর মানালী আর অজিত নিজেদের রুমে গিয়ে বিছানার উপর আরাম করে বসলো।
[+] 3 users Like Manali Basu's post
Like Reply
#10
সংক্ষিপ্ত বিবরণ : অজিতের মাথায় যেন ভূত চেপে বসেছিলো। সে নিজেই বুঝতে পারছিলোনা সে কি সিদ্ধান্ত নিতে চলেছে। সে মানালীকে গতকাল রাতের ঘটনা সব খুলে বললো। মানালী তো আকাশ থেকে পড়লো সব শুনে।

পর্ব ৬ :

ঘরে গিয়ে অজিত মানালীকে সব কথা খুলে বলতে লাগলো। মানালী অবাক হয়ে সব শুনছিলো। আগের দিন রাতে করিম সবকিছু দেখেছে , আরো স্পষ্টভাবে দেখেছে কারণ মানালীর ইচ্ছা ও ফ্যান্টাসি অনুযায়ী ওরা ঘরের আলো জ্বালিয়ে সেক্স করেছিলো। তারপর ব্যালকনিতে করিমের "মাল" ফেলা। নিজের ঘরে গিয়ে মানালীর হানিমুনের ছবি সমেত ফটোফ্রেমকে হাতে নিয়ে খেঁচানো।

সবকথা শোনার পর মানালী যেন আকাশ থেকে পরলো। সে কিছুতেই বিশ্বাস করতে পারছিলোনা , যাকে সে এতো ভোলা-ভালা নির্ভেজাল একটা ছেলে ভাবে তার ভেতর এতো শয়তানি আর নোংরামি লুকিয়ে রয়েছে। সে অবাক পানে নিজের স্বামীর দিকে চেয়ে প্রশ্ন করলো , "এখন তবে কি করা যায় ?"

"কি আবার করবে ? তুমি তো বলছিলে ও লুকিয়ে লুকিয়ে তোমাকে অন্য নজরে দ্যাখে , তাহলে এসব শুনে নতুন করে অবাক হওয়ার কি আছে? আমরা যদি লাইট জেলে জানলা খুলে সেক্স করি, বাড়ির তৃতীয় ব্যক্তি তো তা দেখবেই , তার উপর যখন তেনার নজর তোমার উপর পরেছে। লিভিং রুমে তোমার ছবির ফ্রেমটা সে রাতের বেলা চুপি চুপি নিজের ঘরে নিয়ে গিয়ে "কাজ" সাড়ে, তারপর সকাল হতে না হতেই আবার সেই ছবিটা পুনরায় সেই জায়গায় চলে আসে। আমরা অজান্তেই ওকে সুযোগ করে দিয়েছি বলেই ও তার সদ্ব্যবহার করেছে মাত্র। কালকে আমারও এসব দেখে একটু চিন্তা হয়েছিলো , তবে আজকে লাঞ্চের আগে তোমার কিত্তি-কলাপ আর করিমের কামুক অথচ ভীত সন্ত্রস্ত চাউনি দেখে আমার কেনো জানিনা মনে হচ্ছে ব্যাপারটা অতোটাও হানিকারক নয় , বরং উল্টোটাই।"

"মানে ? কি বলতে চাইছো তুমি ?"

"দেখো , আমরা আগে এরকম অনেক কিছুই কল্পনা করতাম। আর তা করে বিছানায় একে ওপরের সাথে আনন্দ উপভোগ করতাম। তোমার মনে আছে আমরা একবার কাকোল্ড ফ্যান্টাসি নিয়েও গেম খেলেছিলাম। দোকান থেকে একটা বড়ো পুতুল নিয়ে এসেছিলাম , তারপর সেটাকে চেয়ারে বসিয়ে সেটাকে তৃতীয় ব্যক্তি হিসেবে কল্পনা করে আমরা ওই পুতুলের সামনে সেক্স করেছিলাম।"

"হ্যাঁ , কিন্তু করিম কোনো পুতুল নয়। জ্বলজ্যান্ত একটা মানুষ। "

"তাই জন্যই তো আরো মজা আসবে ডার্লিং। তাছাড়া ওই গর্ধবটা কিই বা করতে পারবে? নার্ভাস হয়ে গেলে কথা বলতে গিয়ে চোদ্দবার তোতলায়। ওর কথা কেউ বিশ্বাসও করবেনা। তাছাড়া লকডাউন উঠে গেলে ও সোজা বাংলাদেশ চলে যাবে। ওর কাছে কোনো পাতি ফোনও নেই যা দিয়ে ও কোনোকিছু রেকর্ড করতে পারবে। ও আমাদের কাছে একপ্রকার জ্বলজ্যান্ত পুতুলই। আর বিনামূল্যে পাওয়া এই পুতুল কিন্তু বেশিদিন থাকবেনা , আমাদের কি এই সুযোগ হাতছাড়া করা উচিত ?"

"তুমি যতই বলো , আমার মন সায় দিচ্ছেনা। এটা অনেক রিস্কি হয়ে যাবে। প্লিজ তুমি এসব পাগলামি বুদ্ধি মাথা থেকে নামাও। আর আজ থেকে আমরা দরজা জানলা সব বন্ধ করে , লাইট অফ করে সেক্স করবো , নাহলে নয়। বুঝেছো ?"

"ঠিক আছে , তোমার যা ইচ্ছা। বাট তুমি করিমকে এই ব্যাপারে কিছু বলতে যেওনা। "

"পাগোল নাকি ! আমি ওকে বলে আমার সম্মানটা ওর কাছে খাটো করবো?? !!"

এই বলে মানালী পাশ ফিরে শুলো, একটা ভাত-ঘুম নেওয়ার জন্য। কিন্তু অজিতের মন হয়ে উঠলো প্রচন্ড চঞ্চল। সে ভাবলো যে সে এক্সাক্টলি কি করতে চাইছে ?? কেনো এসব উদ্ভট চিন্তা তার মাথায় আসছে ? কিন্তু এসব চিন্তাই তাকে প্রচন্ড পরিমাণে উত্তেজিত করে তুলছে। কারণ তাকে ছাড়া করিমই পৃথিবীর দ্বিতীয় সেই ব্যক্তি যে তার মানালীকে নগ্ন অবস্থায় দেখেছে, কাল রাতে, লুকিয়ে চুরিয়ে, তার অজান্তে, সর্বোপরি মানালীর অজান্তে । সে বুঝতে পারছিলোনা সে এখন কি করবে ? কি করা উচিত তার ?

অনেকক্ষণ ভাবার পর সে একটি সিদ্ধান্তে উপনীত হলো। সে ঠিক করলো যে সে সেই অভিজ্ঞতাটি নিজে থেকে প্রত্যক্ষ করবে , অনুভব করবে। কোন অভিজ্ঞতা ? তার ও তার স্ত্রীকে সেক্স করতে কেউ দেখছে।

গতকাল রাতে তো সে পরে রিয়েলাইজ করেছিলো যে তার বাড়ির চাকর তাদের সেক্স করতে দেখেছে। কিন্তু অজিত চায় মানালীর সাথে সেক্স করার দরুণ সে অনুভব করুক যে কেউ তাদের দেখছে। এ এক অদ্ভুত অনুভূতি বলে তার মনে হচ্ছিলো বারবার। সে নিজের মনকে বোঝালো যে এতে তো কোনো অন্যায় নেই, সে তো নিজের বউকে অন্য কারোর হাতে তুলে দিচ্ছেনা। সে একজন গর্বিত স্বামী হিসেবে নিজের স্ত্রীয়ের "গোপন উপাসকের" সামনে বিছানায় তার স্বামী-ধর্ম পালন করে উপাসক-কে তার জায়গাটা বুঝিয়ে দিতে চাইছে শুধু। এই ভেবে অজিত নিজের কু-ভাবনা কে মনে মনে প্রশ্রয় দিতে লাগলো।

বিকেল হতে হতে তার এই ভাবনা আরো বেশি করে শক্ত-পোক্ত হলো। সে একপ্রকার ঠিকই করে নিয়েছিলো যে যেমন করেই হোক সে করিমকে দেখিয়ে দেখিয়ে মানালীকে চুদবে। তার জন্য পরিকল্পনা বানাতে শুরু করলো।

[Image: 4B.jpg]

অজিত জানে যে এতো কিছু জানার পর মানালী অন্তত আজকে জানলা দরজা বন্ধ করেও বা লাইট অফ করেও সেক্স করবেনা , কিছুতেই করবেনা, করিমের সামনে তো অনেক দূরের ব্যাপার। তাই অজিত মনে মনে একটা ফন্দি আঁটলো। সে প্ল্যান করলো বিকেলবেলায় বাড়ি থেকে বেড়োনোর। কেনো ?

মানালীও জানতে চাইলো। সে বললো সে কিছু ওষুধ কিনতে যাচ্ছে। আবহাওয়া পরিবর্তনের সময়ে করোনা না হোক , অন্য কোনো অসুখ তো হতে পারে। তাই কিছু ওষুধ আনিয়ে রাখা , ফর দা সেফটি পারপাস। আর এখন লকডাউনে আর কিছু খোলা থাকুক বা না থাকুক , ওষুধের দোকান সবসময়ে খোলা , as per govt. norms ।

মানালী বললো করিমকে পাঠাতে। কিন্তু করিম মুক্ষু-সুক্ষু ছেলে , পড়াশুনা জানেনা। কি ওষুধ আনতে কি আনবে। অজিত এই যুক্তিটা দিলো।

অজিত মানালীকে রাজি করিয়ে বাড়ি থেকে বেরোলো আর কেমিষ্ট থেকে কিছু ওষুধপত্র নিয়ে এলো। রাতের বেলা চুপি চুপি ফলের জুসে অজিত কেমিস্ট থেকে নিয়ে আসা ভায়াগ্রা ভালোমতো করে মিশিয়ে দিলো। এবার বোঝা গেলো কেনো অজিত ওষুধের দোকানে যেতে চাইছিলো। কি ওষুধের ওর প্রয়োজন ছিলো।

সেই ভায়াগ্রা মেশানো শরবতটি ডিনারের আগে মানালী আর অজিত দুজনেই খেলো। করিমের তো কোনো ভায়াগ্রার দরকার ছিলোনা, ও এমনিতেই চার্জড থাকে ওর বৌদিমণি মানালীকে দেখে। খাবারের পর বুবাইকে ঘুম পাড়িয়ে মানালী ও অজিত নিজেদের রুমে এলো। মানালী স্পষ্ট করে বলে দিলো অজিত যেন ভালো করে রুমের জানলা গুলো বন্ধ করে দেয়। কেনো বললো সেটা অজিত খুব ভালো করে জানতো, করিমের নজর যাতে ঘরে না পড়ে তার জন্য।

অজিত মানালীর কথা শুনলো তবে অর্ধেক। ঠিক যেমন অশ্বত্থামা হত ইতি গজ। অজিত জানলা গুলোতো ঠিক মতো বন্ধ করলো কিন্তু ব্যালকনির স্লাইডিং ডোর-টা বন্ধ করতে "ভুলে" গেলো। মানালী লাইট অফ করে দিয়ে শুয়ে পড়লো।
[+] 5 users Like Manali Basu's post
Like Reply
#11
Madam apnar interfaith golpo lekha khub valo hoyeche.amar ro golpo interfaith grp er link ache. Ro nongramir idea ache chaile jogajog korte paren.
[+] 2 users Like Pritam08's post
Like Reply
#12
(18-09-2022, 10:14 PM)Pritam08 Wrote: Madam apnar interfaith golpo lekha khub valo hoyeche.amar ro golpo interfaith grp er link ache. Ro nongramir idea ache chaile jogajog korte paren.

apni ekhanei sei interfaith story er name gulo or link gulo din.. amar sathe sathe amar readers rao poruk..
Like Reply
#13
মানালি, আপনার লেখা এই গল্পটি (খুব সম্ভবতঃ bangla choti kahini থেকে) sumank নাম একজন poster এখানে copy-post করেছিলো.

আপনার লেখা এই গল্পটি খুবই দারুণ হয়েছিলো. আপনি আপনার মতো করে এখানে চালিয়ে যান.

সেখানে আপনি আপনার এক email id দিয়েছিলেন. সেই id তে আমি আপনাকে একটা mail করেছিলাম. এই গল্পটির feedback দিয়ে এবং একটি ইংরেজীতে লেখা একজন ভারতীয় লেখিকার অসাধারণ গল্পের অনুসরণে একটি গল্প লিখতে. ওই গল্পটির প্লট আপনার এই গল্পটি থেকে আরো দারুণ. তবে একই theme - স্বামী-স্ত্রী ও একজন তৃতীয় (কতৃত্বপরায়ন) ব্যক্তি.

রেপু ও পাঁচ তারা রেটিং রইলো.

সন্দেহাতীতভাবে আপনি একজন খুবই ভালো লেখিকা. আপনাকে এখানে স্বাগত জানাই. অনুরোধ রইলো আপনি আপনার লেখা অন্য গল্পগুলোও এখানে post করুন.    
[+] 2 users Like ray.rowdy's post
Like Reply
#14
(18-09-2022, 10:30 PM)Manali Basu Wrote: apni ekhanei sei interfaith story er name gulo or link gulo din.. amar sathe sathe amar readers rao poruk..

Interfaith zone telegram ei group tai join. Apni real experience paben.
[+] 1 user Likes Pritam08's post
Like Reply
#15
আপনার লেখার মান অনেক ভালো। আপনার কাছ থেকে নতুন গল্প চাই দিদি।
[+] 1 user Likes sudipto-ray's post
Like Reply
#16
Manali, please check your xossip inbox. Have pm-ed you.
[+] 1 user Likes ray.rowdy's post
Like Reply
#17
সংক্ষিপ্ত বিবরণ : অবশেষে করিম ধরা পড়লো। মানালী চমকে উঠলো। আর অজিত ভাবলো এই সুযোগ , ওকে পরীক্ষা করে নেওয়ার। তাই অজিত করিমের "অগ্নিপরীক্ষা " নেবে বলে ঠিক করলো।

পর্ব ৭ :

অন্ধকারে আসতে আসতে অজিত মানালীর দিকে নিজের হাত বাড়ালো। মানালীকে স্পর্শ করলো। এই স্পর্শ মানালীর চেনা , খুব চেনা। সে জানে কখন তার স্বামী এইভাবে তাকে স্পর্শ করে। তাই সে বলে উঠলো , "আহঃ , তোমাকে বললামনা আজকে কিছু করবোনা। "

"কিন্তু কেনো ? করিমের ভয়ে ?" , কাতর স্বরে অজিত বলে উঠলো।

"জানিনা। .." , মানালী কীই বা জবাব দিতো এই প্রশ্নের।

কিন্তু অজিত আজ ছাড়বার পাত্র ছিলোনা। সে আজ করবেই , আজই করবে। মানালীও অজিতের একগুঁয়েমিপনা কে বুঝে নিলো। সে ভাবলো দরজা জানলা আলো সবই যখন বন্ধ তখন আর ভয় কিসের, নিজের স্বামীর আবেদনে সাড়া দেওয়াই যায়। এইভেবে মানালী অজিতের দিকে মুখ ফেরালো। দুজনে লিপ্ত হলো এক আদি অনন্তের অতৃপ্ত হয়ে থাকা যৌনমিলনে।

[Image: 27972945-115248779302022-9106392001079595953-n.jpg]

অজিত এক এক করে মানালীর শরীর থেকে সব কাপড় খুলে ফেলতে লাগলো। তাকে ন্যাংটো করে ছাড়লো। নিজেও উলঙ্গ হলো। এরই মধ্যে ওদের শরীরে ভায়াগ্রার প্রভাব বিস্তার করতে লেগেছিলো। তাই তাদের মধ্যে উত্তেজনার পারদ তরতরিয়ে চড়ছিলো। বিছানার মধ্যে যেন অকাল ভূমিকম্প ঘটছিলো।

কিছুক্ষণের মধ্যেই করিমের আবির্ভাব। সে ব্যালকনিতে দাঁড়িয়ে ছিলো কিন্তু জানলা সব বন্ধ ছিলো। তবে ইংরেজিতে একটা প্রবাদ আছেনা , "when there is a will there is a way" । করিমও তাই রাস্তা খুঁজে পেয়ে গেলো। সেই রাস্তাটা অবশ্য অজিতই ওর জন্য খুলে রেখেছিলো। করিম দেখলো রুমের স্লাইডিং দরজাটা হালকা করে খোলা আছে। সে নিজের আল্লাহ-কে মেহেরবানী জানালো।

করিম দরজাটাকে আসতে করে আরো খুলে দিলো , ভেতরে কি হচ্ছে দেখার জন্য। অজিত সেক্সে এতো মত্ত হয়েগেছিলো যে সে ভুলেই গেছিলো সেক্স টা সে কার জন্য করছে , আই মিন কাকে দেখানোর জন্য করছে। অজিত একপ্রকার চিৎকার করে মানালীর নাম উচ্চারণ করে মানালীকে নিজের কোলে "ওঠ-বোস" করাচ্ছিলো। মানালীও খুব আনন্দের সহিত নিজের স্বামীর সঙ্গ দিচ্ছিলো।

করিমের চোখ বেড়িয়ে এলো এরকম দৃশ্য দেখে। সে আরো কাছে গিয়ে দেখতে চাইলো। ঘর অন্ধকার ছিলো তাই ধরা পরার অতো ভয়ও ছিলোনা। কিন্তু করিম অল্প এগোতে গিয়েই একটা দুর্ঘটনা ঘটিয়ে বসলো। সে দু' পা এগোতেই হোঁচট খেলো , আর মুখ থুবড়ে পরলো। দুম করে আওয়াজ হলো।

"কে?", বলে আঁতকে উঠলো মানালী।

অজিত তাড়াতাড়ি মানালীকে নিজের কোল থেকে সরিয়ে বিছানা থেকে নামলো আর লাইট টা জ্বালালো। দ্যাখে সামনে করিম খালি গায়ে হাফ-প্যান্ট পরে দাঁড়িয়ে , আর হাফ প্যান্টের মধ্যে পাহাড়ের চূঁড়োর মতো একটা "তাঁবু" হয়ে রয়েছে।

"করিম , তুমি এখানে ??", মানালী চিৎকার করে উঠলো। মানালী করিমের সামনে কোনোমতে নিজের নগ্ন শরীর ঢাকার চেষ্টা করছিলো। অজিতও ন্যাংটো দাঁড়িয়ে ছিলো। করিমের ভয়ে হাত পা ঠান্ডা হয়ে আসছিলো। সে ভয়ে ভয়ে বলতে লাগলো , "আ.. আ.. আমি কি কি কিছু কো কো করিনি।"

[Image: 13095930-1747408238827774-2356174908283811931-n.jpg]

করিম রীতিমতো কাঁদতে লেগে গেলো। তা দেখে অজিতের একটু মায়া হলো। ও তো চেয়েছিলো করিম ওদের সেক্স করাটা দেখুক , কিন্তু গর্ধবটা এইভাবে ধরা পরে যাবে সেটা অজিত কল্পনা করতে পারেনি।

অজিত মাথা ঠান্ডা করে বললো , "আসতে মানালী , একটু দাঁড়াও, অতো টেন্সড হয়েও না। তুমিও জানো করিম আমাদের এভাবে কালকেও দেখেছে, সেটা ওর পরিষ্কার ভাবে জেনে রাখা উচিত।"

তারপর সে করিমকে বললো , "করিম, তুই ওই চেয়ারটা টেনে নিয়ে এখানে বস , তোর সাথে কিছু কথা আছে। "

"মানে , তুমি কি করছো ? ওকে এখন বসিয়ে এই অবস্থায় কথা বলবে!!", মানালী আতঙ্কিত হয়ে বললো।

"মানু, তোমাকে বললামনা, একটু শান্ত হও। আমি কথা বলছি তো। এখন আমাদেরকে ওর সাথে কয়েকদিন এই একই ছাদের তলায় থাকতে হবে, যতদিন না এই লকডাউন উঠছে। তাই ওর মনে কি আছে সেটা আমাকে জানতে দাও। ওর সাথে একটু বোঝাপড়া করে নিই। "

"কিন্তু এখানে কেনো ? ওকে ওর ঘরে নিয়ে গিয়ে যতো ইচ্ছে কথা বলো। আমরা দুজনেই কি কোনোরকম কথা বলার অবস্থায় আছি ?"

"মানু , তোমাকে কতবার মনে করিয়ে দিতে হবে যে ও অলরেডি আমাদেরকে ন্যাংটো দেখেছে , এখনো দেখছে। আরো কিচ্ছুক্ষণ দেখলে আমাদের লাভ বা ক্ষতি কোনোটাই হবেনা। বরং এখন আরেকটা জিনিস আমাকে করতে হবে সবটা ব্যালেন্স করার জন্য। "

এই বলে অজিত করিমের দিকে তাকিয়ে বললো , "এই করিম , নিজের প্যান্ট টা খোল।"

"কি ?? কি বলছো কি তুমি ? তোমার মাথাটা ঠিক আছে না একেবারেই গ্যাছে ?? আমাদের এখন এই অবস্থা , লজ্জায় মাথা কাটা যাচ্ছে আমার। তার উপর ওকেও প্যান্ট খুলতে বলছো ?? এক্সাক্টলি কি চাইছো কি তুমি ?? আর কতো হিউমিলিয়েট করতে চাও তুমি আমায় ? "

"মানালী , আমি কাউকে হিউমিলিয়েট করতে চাইছিনা। ও আমাদেরকে উলঙ্গ অবস্থায় দেখেছে , তাই ওকেও এখন উলঙ্গ হতে হবে , তবেই হিসেব বরাবর হবে। নাহলে শুধু আমরাই সারাক্ষণ বাড়িতে লজ্জায় লজ্জায় মাথা হেট্ করে ওর সামনে ঘুরবো যতদিন ও আমাদের সাথে থাকবে। ব্যাপারটা বোঝার চেষ্টা করো। আমি যা করছি ভালোর জন্যই করছি। "

আবার অজিত করিমের দিকে তাকিয়ে বললো , "কি রে , কথা কানে যাচ্ছেনা ? বললামনা প্যান্ট টা খুলতে ! মনিবদের ন্যাংটো দেখতে লজ্জা করেনা , আর মনিবদের সামনে ন্যাংটো হতে যতো লজ্জা !! খোল প্যান্ট !!!!"

অজিত গলার স্বর উঁচু করে ধমক দিয়ে করিমকে প্যান্ট খোলার আদেশ দিলো। করিম আর কোনো উপায় না দেখে নিজের প্যান্ট খুলেও ফেললো , আর অজিত ও মানালীর মতো পুরো ন্যাংটোও হয়ে গেলো। মানালী সঙ্গে সঙ্গে নিজের মুখ অন্যদিকে ঘুরিয়ে নিলো।

"এবার চেয়ারটা টেনে বস। ", অজিত পুনরায় আদেশ করলো।

করিম নিজের প্রভুর আদেশ আজ্ঞাকারী ভৃত্যের মতো পালন করলো। অজিতও নিজের বিছানায় করিমের সামনাসামনি হয়ে বসলো , এমন ভাবে যাতে সে নিজের স্ত্রীর নগ্ন শরীরকে করিমের নজর হইতে লুকাইতে পারে।

"এবার বল করিম , তুই কেনো এসব করিস ? দ্যাখ , আমাদের কাছ থেকে কিচ্ছু লুকোবার চেষ্টা করবিনা, কোনো লাভ হবেনা তাতে। তোর বৌদি আর আমি সব জানি। তুই কালকে লুকিয়ে লুকিয়ে আমাদের সেক্স করা দেখেছিলিস , তারপর নিজের ঘরে গিয়ে বৌদির হানিমুনের ছবি নিয়ে বাঁড়া খেঁচিয়েছিলিস। আজকেও একই কান্ড করছিলিস। কেনো ?"

করিম কোনো উত্তর দিলোনা। শুধু বসে বসে কাঁদছিলো আর বলছিলো, "আমার ভুল হয়েগেছে দাদাবাবু , আমি আর কক্ষনো এরকম কাজ করবোনা। আল্লাহর কসম। "

অজিত এবার নিজের সুর নরম করে বললো , "দ্যাখ করিম , আমি জানি এই বয়সে এরকম হয়। তোর এখন উঠতি বয়স , তাই তোর বাঁড়াও কথায় কথায় উঠে বসে। এখন যখন তুই তোর আল্লাহর কসম খেলিই , তখন তোকে সোজাসুজি কয়েকটা প্রশ্ন করি যার সৎভাবে সবকটার উত্তর দিবি , যদি তুই একজন সাচ্চা '. হয়ে থাকিস আর নিজের আল্লাহকে মানিস , তবে।"

"ঠিক আছে দাদাবাবু , আল্লাহর কসম খেয়ে বলছি , যা বলবো সব সত্যি বলবো। "

"তাহলে বল , তুই তোর বৌদিমণিকে নিয়ে মনে মনে ঠিক কি ভাবিস ? সত্যি সত্যি বলবি , যা ভাবিস , ঠিক তাই বলবি , তা সে ভাবনা যতই নোংরা হোক না কেনো। তোর কোনো ভয় নেই , আমরা তোর সাথে কোনো খারাপ কিছু করবোনা , তুই নির্দ্বিধায় বল। "

"কি করছো কি তুমি ? এসব ওকে কেন জিজ্ঞেস করছো ?", অজিতের পিছনে বসে থাকা মানালী ফিসফিস করে অজিতের কানে বললো।

"তুমি দেখতে চাও , খেলনার পুতুল আর জ্বলজ্যান্ত পুতুলের মধ্যে কি পার্থক্য ?", অজিতও মানালীর কানে ফিসফিস করে বললো।

"মানে ? তুমি কি করতে চাইছো ?"

"আহঃ , এখন প্রশ্ন করোনা , শুধু দেখতে থাকো আর নিজের স্বামীর উপর একটু বিশ্বাস রাখো , সে তোমার কোনো ক্ষতি অন্তত করবেনা আর হতেও দেবেনা। এবার পুরো স্পিকটি নট হয়ে থাকা হয় যেন , নো মোর ইন্টারপশন, ওকে।"

"ঠিক আছে। ", মানালী অজিতের কথা মেনে নিয়ে আস্তে করে বললো।

অজিত আবার নিজের মনোযোগ করিমের দিকে সমর্পিত করলো।

"তো বল করিম , তুই তোর বৌদিমণিকে নিয়ে কি কি ভাবিস ? আর ভেবে নিজের বাঁড়াটা খেঁচাস। "

করিম নিম্নস্বরে দ্বিধাগ্রস্ত হয়ে বললো, "আসলে বৌদিমণিকে আমার খুব ভালো লাগে।"

"আর তাই বৌদিমণির কথা ভেবে প্রতিদিন খেঁচাস ?"

"হুমঃ "

মানালী অজিতকে চিমটি কেটে নিজের অস্বস্তির কথা জাহির করার চেষ্টা করলো। অজিত হাত নাড়িয়ে মানালীকে একটু ধৈর্য রাখতে নির্দেশ দিলো।

"তুই প্রতিদিন কতোবার বৌদিমণির কথা ভেবে মাল ফেলিস ?"

" দু'বার। সকালে স্নান করতে যাওয়ার সময়ে বাথরুমে , আর রাতে ঘুমোতে যাওয়ার আগে বিছানায় শুয়ে শুয়ে। "

"কতোক্ষণ লাগে তোর এই কাজটা করতে ?"

"সকালে বাথরুমে থাকি বলে তাড়াতাড়ি সেরে ফেলি , কিন্তু রাতে ........।"

"কিন্তু রাতে কি ?"

"রাতে, হাতে অনেক সময় থাকে বলে আরাম করে করি। "

" রাতে কতক্ষণ ধরে খেঁচাস , বৌদির কথা ভেবে ? "

"তা প্রায় এক ঘন্টা। "

"কি ??????" , মানালী আর অজিত দুজনেই চমকে উঠে একসাথে বললো। দুজনেই একে অপরের দিকে তাকালো।

"ইম্পসিবল!! এটা হতেই পারেনা। কেউ এতক্ষণ ধরে মাস্টারবেট করতেই পারেনা। তুই মিথ্যা কথা বলছিস করিম ", কথাগুলো অজিত করিমকে বলছিলো , কিন্তু বোঝাচ্ছিলো নিজের মন কে।

"না দাদাবাবু , সত্যি বলছি। আমি যে আল্লাহর কসম খেয়েছি , মিথ্যে কেনো বলবো ?"

"আর সকালে কতক্ষণ সময় নিস্ এসব করতে ?"

"তখন তো বাথরুমে থাকি , কাজের তাড়াও থাকে , তাই ৫ মিনিটের মধ্যে করে নিই। "

"সকালে ৫ মিনিট আর রাতে এক ঘন্টা , এতটা সময়ের তফাৎ !! ইয়ার্কি মারার জায়গা পাসনা ??"

"আমি ইয়ার্কি মারছিনা , সত্যি বলছি। "

"আচ্ছা ? তাহলে বল আমায় সকালে কি এমন করিস যে এতো তাড়াতাড়ি মাল বেড়িয়ে যায় আর রাতে এতো সময় নেয় বেড়োতে ?"

"আসলে সকালে একেবারে ........... ।", করিম কিছু একটা বলতে গিয়ে আটকে গেলো।

"একেবারে কি ? বল। থামলি কেনো। ...." , অজিত ওকে নিজের কথা সম্পূর্ণ করতে বললো।

ভয়ে ভয়ে করিম বললো , "সকালে শেষ ধাপের কথা প্রথমেই ভেবে নিই , তাই মাল তাড়াতাড়ি বেড়িয়ে যেতে পারে। আর রাতে একেবারে শুরু থেকে ভাবি তাই অনেক সময় নিয়ে হ্যান্ডেল মারতে পারি। "

"কোনটা শেষ ধাপ , কোনটা শুরু , পরিষ্কার করে বল করিম। এতো ভয় পাসনা। আমরা কেউ তোকে খেয়ে নেবোনা। "

"বৌদিমণি রাগ করবেনা তো ?"

"আমি বলছি , করবেনা। তুই বল। "

মানালী কিছু বলতে যাচ্ছিলো কিন্তু অজিত ওকে আটকালো। ফিসফিস করে নিজের বউকে বললো যে আগে ওর মনের সবকথা শুনে নিতে। মানালী তাই আবার চুপ হয়েগেলো, আর করিম বলতে শুরু করলো।

[Image: 74302265-3107904099252007-6492822148648796160-o.jpg]

[Image: 101306778-3890816487627427-1205251812644010828-o.jpg]

"আসলে রাতের বেলা ঘরে শুয়ে বৌদিমণির সম্পর্কে শুরু থেকে কল্পনা করতে শুরু করি। মানে ধরুন ভাবি বৌদি শাড়ী পড়ে আছে, আস্তে আস্তে আমার ঘরে চুপি চুপি এসছে , আপনাকে কিছু না বলে। তারপর বৌদি আমার কাছে এলো , নিজের নরম হাতটা আমার খসখসে গালে ঠেকালো। আমি বৌদির হাতে হালকা একটা চুমু দিলাম। তারপর বৌদিকে আমার কাছে টেনে নিলাম। বৌদিকে জাপটে ধরলাম। বৌদির ঘাড়ে নিজের খৈনি খাওয়া দাঁত বসালাম। বৌদিকে আস্তে আস্তে কামড়াতে লাগলাম। তারপর বৌদির আঁচলটা নিচে নামিয়ে দিলাম ...... "

"ব্যাস , করিম !! থাম এবার। ", হঠাৎ মানালী চিৎকার করে বললো।

মানালী জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো। অজিত বুঝতে পারলো যে করিমের বর্ণনা আর ভায়াগ্রার ডোজ , দুটোরই প্রভাব মানালীর রন্ধ্রে রন্ধ্রে বিস্তার করতে লেগেছে। এই ভেবে অজিতের মধ্যেও একটা অদ্ভুত উত্তেজনার সৃষ্টি হলো।

কিন্তু মানালীর চিৎকার শুনে করিম একটু ঘাবড়ে গেলো। তাই সে আমতা আমতা করে বললো , "ক্ষমা করবেন বৌদিমণি , আসলে দাদাবাবু আমাকে আমার খোদার কসম দিয়েছে , তাই যা সত্যি তা সব আমাকে বলতে হচ্ছে না চাইতেও। আমি এসব ইচ্ছাকৃতভাবে বা বানিয়ে বলছিনা। আমি একা একা আপনাকে নিয়ে যা যা ভাবি সেটুকুই বলছি , তবে এ শুধু আমার কল্পনা মাত্র। একে বাস্তবে রূপান্তরিত করার দুঃসাহস আমি কখনো দেখায়নি , আর কোনোদিনও দেখবোও না, বিশ্বাস করুন।"

"ঠিক আছে , ঠিক আছে , তুই এখন যা তো। অনেক সত্যবাদী যুধিষ্ঠির হয়েছিস ", মানালী বললো।

"আহঃ , তুমি না সত্যি। করিম একটা নির্ভেজাল ছেলে। ওর থেকে আমাদের কোনো বিপদের আশঙ্খা নেই। তাই আমাকে সবটা জানতে দাও আগে।"

"আর কি জানতে চাও তুমি ? ওর মুখে নিজের স্ত্রীয়ের সতিত্ব উজাড় করিয়ে তবে তোমার শান্তি হবে ?"

"দেখো মানু , এখানে সতিত্ব চুদিওনা। ওর কথা শুনে তোমারও রোম খাঁড়া হচ্ছে , তাই তুমি চিৎকার করে উঠলে। তোমার ভয়টা কিসের বলো তো? তোমার স্বামীর যখন কোনো অসুবিধা হচ্ছেনা তখন তোমার কাকে নিয়ে ভয় ?"

"আরে , তুমি তো অদ্ভুত কথা বলছো। কেউ তোমার সামনে তোমার বউকে নিয়ে এসব নোংরা নোংরা কথা বলছে , আর তুমি তাতে আনন্দ পাচ্ছ ? কেমন বর তুমি ?"

"সত্যি করে বলো , তোমার উত্তেজনা হচ্ছেনা ওর কথা শুনে ? আর আমার হলেই দোষ ? তাছাড়া এর আগে আমরাও তো কতো কল্পনাতে কতোজনকে নিজের যৌনক্রিয়াতে সামিল করেছি। এটাও তো একটা কল্পনাই মাত্র। "

"কিন্তু এটা আমাদের কল্পনা নয়। একজন তৃতীয় ব্যাক্তি এই কল্পনার বিবরণ দিচ্ছে , আর আমরা তা বসে বসে শুনছি। "

"ব্যাক্তি ? কে ব্যাক্তি? ও তো পুতুল। একটা কথা বলা পুতুল। বললাম না তোমাকে। "

"অজিত প্লিজ !! এসব পাগলামি বন্ধ করো। "

"তুমি ঢং করাটা কম করো। ভেতর ভেতর উত্তেজনা ষোলো আনা হচ্ছে আর বাইরে বাইরে সতী সাবিত্রী সাজার চেষ্টা। জাস্ট এনজয় ডার্লিং। এটাকে একটা ফ্যান্টাসি হিসেবে নাও। "

"আর এর পরিণাম যদি অন্যরকম হয় ?"

"মানে তুমি বলতে চাইছো যে করিম যদি তোমার নিকটে আসে তাহলে তুমি নিজেকে আটকাতে নাও পারো , তাই তো ? "

"ওহ: প্লিজ অজিত , স্টপ দিস ননসেন্স। "

"না তুমি বলো , তুমি কোন পরিণামের কথা বলছো ? করিম তো বলেই দিয়েছে ও নিজের লাইন কখনোই ক্রস করবেনা। ওর মনে যদি কোনোরকম শয়তানি মতলব থাকতো তাহলে ও এতো কিছু খুলে আমাদের বলতো , সুযোগের অপেক্ষায় থাকতো। তাই ও নিজে থেকে কখনোই আমাদের মধ্যে আসবেনা , যদি না আমরা ওকে আমন্ত্রণ দিই। "

"তা তুমি কি ওকে সেই আমন্ত্রণ দিতে চাও ?"

"পুতুল তো , যা ইচ্ছে করা যায়। "

"কি মিন করতে চাইছো তুমি ? "

"মিন নয় , আমি টেস্ট করতে চাইছি, যে ও যা বলছে তা কতোটা সত্যি। "

"মানে ? কোন সত্যির কথা বলছো ? "

"দাঁড়াও , একটু পরেই তা জানতে পারবে। ", এই বলে অজিত আবার করিমের দিকে মুখ করলো। এতক্ষণ ওরা করিমের সামনেই সব কথা বলছিলো , কারণ তারা এতোক্ষণে এটা বুঝতে পেরেছিলো যে করিম আপাদোমস্তক হাঁদা-ভোঁদা একটা ছেলে , যার সামনে সবকিছু বলা যায়। সত্যি যে জ্বলজ্যান্ত একটা পুতুল মাত্র।

"আচ্ছা করিম , এটা না হয় বুঝলাম যে রাতের বেলা তুই বৌদিমণিকে নিজের কল্পনায় টপ টু বটম চুদিস , তাই তোর কথা মতো তোর প্রায় এক ঘন্টা সময় লেগে যায় মাস্টারবেট করতে , আই মিন হ্যান্ডেল মারতে। কিন্তু আমায় এটা বল যে সকালে কি এমন ভাবিস যে তোর কাজ ৫ মিনিটেই সারা হয়ে যায় ?"

"বলবো ? রাগ করবেন না তো ?"

"রাগ করার হলে , এতক্ষণে করতাম না ? নির্দ্বিধায় বল, কি তোর সেই শেষ ধাপ, যেটা ভাবলেই তোর বান্টু থেকে তাড়াতাড়ি মাল বেরিয়ে যায়। "

"আসলে সেই শেষ ধাপটি হলো , ব্লো-জব ", এই বলে করিম নিজের মাথাটা নিচে নামিয়ে নিলো।

অজিত অবাক হয়ে জিজ্ঞেস করলো , "তুই ব্লউজব মানে জানিস ?"

"আসলে আমাদের বাংলাদেশে থাকতে , বন্ধুদের সাথে মাঝে মাঝে পানু দেখতাম , তাই এইসব শব্দ গুলো আমার কিছুটা জানা আছে। "

"তার মানে সকালবেলায় তুই ভাবিস যে তোর বৌদিমণি তোর ধোনটা চুষে দিচ্ছে ? আর সেটা ভাবলেই তোর অর্গাজ্যাম চলে আসে ? এটাই তোর সেক্সের সেই শেষ ধাপ ?"

"আজ্ঞে হ্যাঁ দাদাবাবু। ", করিম খুব নিম্নস্বরে বললো।

"হুঁম। এবার তাহলে তোর পরীক্ষা দে। আমি কিছুতেই বিশ্বাস করতে পারছিনা তুই এক ঘন্টা ধরে নিজের বাঁড়াটা কে খেঁচাতে পারিস বিনা মাল ফেলে। আরে আমি তো সেক্সও টানা এক ঘন্টা করতে পারিনা !! কয়েক মিনিট ঢোকা-ঢুকি করলেই আমার মাল বেরিয়ে যায়। আমি তো ভাবতাম টানা ১০ মিনিট করলেই সেটা অনেক। তুই তো রীতিমতো আমার ভাবনাকেই চ্যালেঞ্জ করছিস। নাহঃ , বিনা প্রমাণে এই তত্ত্ব মেনে নেওয়া যায়না। "

"অজিত , কি বলছো তুমি ? ওকে দিয়ে তুমি কি করাতে চাইছো ? "

"লেট্ মি ফিনিশ মাই ওয়ার্ডস , জানু। আমাকে আগে পুরোটা বলতে দাও। "

অজিত , এবার করিমের দিকে তাকিয়ে, "দ্যাখ ভাই , পরীক্ষাটা হলো এরকম যে তোর সামনে আমার বউ ন্যাংটো হয়ে বসে থাকবে। আর তুই ওকে দেখে হ্যান্ডেল মারবি। কিন্তু ওকে স্পর্শ করতে পারবিনা একদম। এই অবস্থায় তোকে এক ঘন্টা খেঁচিয়ে যেতে হবে বিনা মাল ফেলে। বল পারবি ?"

"পারবো , কিন্তু আমার একটা কথা আছে ?"

সঙ্গে সঙ্গে মানালী বলে উঠলো , "অজিত , তুমি কি পাগোল হয়েগেছো ? কি উল্টোপাল্টা বোকছো ? তোমার মাথা তো ঠিক আছে ? "

"মানালী , আমি কি ভুল বললাম ? আমি বললাম ও দূর থেকে তোমাকে দেখে খেঁচাবে , যেটা ও কালকে রাতেও করেছে লুকিয়ে চুরিয়ে। হ্যাঁ , আজকে অতোটা দূরেও থাকবেনা , কিন্তু ও তোমাকে স্পর্শ করবেনা একটুও। এতে তো কোনো অসুবিধা হওয়ার কিছু নেই। আর ও তো তোমাকে আমাকে দুজনকেই ন্যাংটো অবস্থায় দেখেছে , এখন নতুন লজ্জা পেয়ে লাভ কি ? তাছাড়া ও নিজেও তো এখন ন্যাংটোই আছে। "

"কিন্তু অজিত এটা ......" , মানালীর মুখে নিজের আঙ্গুল দিয়ে চুপ করিয়ে অজিত বললো , "চুপ , আর একটাও কথা নয়। আমার উপর একটু ভরসা রাখো , আমি কোথাও যাচ্ছিনা। এখানেই আছি। আমি শুধু দেখতে চাই যে এই পৃথিবীতে সত্যি কেউ আছে যে এতক্ষণ নিজেকে কন্ট্রোল করে রাখতে পারে !! যদি সে পারে তাহলে আমায় আমাকে নিয়ে একটু ভাবনাচিন্তা করতে হবে। আই মিন আমার সেক্সউয়াল লাইফকে নিয়ে ভাবতে হবে। তুমি এটা স্বীকার না করলেও ভালোমতোই জানো যে আমি বিছানায় তোমাকে অতোটা স্যাটিসফাই করতে পারিনা। নাও ইটস হাই টাইম টু পুশ মাই লিমিটস মোর। দেখি এই কুড়ি বছরের ছোকরা তোমাকে না ছুঁয়ে কতক্ষণ নিজের অর্গ্যাজমকে কন্ট্রোল করতে পারে। ওর নিজেকে নিয়ন্ত্রণ করার সময়নুজাই আমি নতুন একটা প্যারামিটার পাবো , যেটা পরবর্তীতে আমি আঁচিয়েভ করার চেষ্টা করবো ডিউরিং আওয়ার সেক্স। মানালী , আই হোপ ইউ আন্ডারস্ট্যান্ড মাই পয়েন্ট। তুমি কি চাওনা , আমাদের সেক্সউয়াল লাইফটা আরো ভালো হোক !! তাহলে প্লিজ মানা কোরোনা। আমি যা করছি ভালোর জন্যই করছি। ট্রাস্ট মি। "

অজিতের লম্বা ভাষণ শুনে মানালী একদম চুপ হয়েগেলো। অজিত তখন একটুও সময় আর নষ্ট করলোনা। সে সঙ্গে সঙ্গে ঘরের লাইট টা অফ করে দিলো। তারপর মানালীর হাত থেকে ওর নাইটি টা একপ্রকার কেড়ে নিলো। ঘরে আলো জ্বালার পর করিমকে দেখে মানালী সঙ্গে সঙ্গে নিজের খুলে রাখা ও মেঝেতে পরে থাকা নাইটি টা উঠিয়ে কোনোমতে নিজের শরীরকে সামনে থেকে ঢেকে রেখেছিলো যাতে করিম ওর নগ্ন অবস্থাটা আর দেখতে না পায়। কিন্তু এবার পুনরায় মানালীর উম্মুক্ত শরীর করিমের কামাসক্ত ভরা চোখের সামনে ছিলো।

মানালীর মুখ লজ্জায় লাল হয়ে যাচ্ছিলো। সে নিজের চোখ নামিয়ে রেখেছিলো , এবং বন্ধ করে দিয়েছিলো। অজিত করিমকে ইশারা করে তার "কাজ" শুরু করতে বললো। কিন্তু মনে একটা কথা ছিলো। সে বললো , "দাদাবাবু একটা কথা আছে। "

"হ্যাঁ , বল। "

"আমি চেয়ার টা নিয়ে গিয়ে বৌদিমণির সামনে বসতে চাই , অবশ্যই দূরত্ব বজায় রেখে। আর .....? "

"আর কি ? বল। "

"এই কথাটা আমি বৌদিমণিকে বলতে চাই। "

"বল , এখানেই তো আছে। "

করিম নিজের চেয়ার টা নিয়ে গিয়ে বিছানার কাছে মানালীর সামনে গিয়ে বসলো। মানালীর চোখ নামিয়ে রেখেছিলো। করিম বললো , "বৌদিমণি আমি বুঝতে পারছি আপনার খুব অসুবিধা হচ্ছে। দাদাবাবু আমার পরীক্ষা নিতে চাইছে , কিন্তু আপনার অনুমতি ছাড়া , আপনার ইচ্ছার বিরুদ্ধে আমি এই কাজ করতে পারবোনা। আপনার যদি এতে মত না থাকে তাহলে দাদাবাবু হাজারবার বলুক না কেনো , আমি এই পরীক্ষা দেবোনা। "

করিমের কথা শুনে মানালী একটু হলেও ইমপ্রেস হলো। সে অজিতের দিকে তাকিয়ে বললো , "দেখো , কিছু শেখো। তুমি তো আমার ইচ্ছের মর্যাদা দাওনা , কিন্তু দু'দিনের জন্য কাজ করতে আসা ভিনদেশি একটা ছেলে আমার ইচ্ছে অনিচ্ছের কদর করে। "

অজিত বললো , "তাহলেই বোঝো , করিম কতোটা সেফ আমাদের জন্য। তুমি খামোখা ভয় পাচ্ছ। "

অজিতের কথা শুনে মানালী অবশেষে বললো , "ঠিক আছে , তাহলে তুমি যা চাইছো তাই হোক। "

এবার করিমের দিকে না তাকিয়ে মানালী বললো , "করিম, দাদাবাবু যা করতে বললো সেটা শুরু কর। "

"বৌদিমণি , আমার একটা আর্জি ছিলো। একটা আর্জি আর একটা অনুরোধ। "

"আবার কি ?", মানালী খানিকটা বিরক্ত হয়ে জিজ্ঞেস করলো। কারণ একজন চাকরের সীমাহীন উদ্যমতা সে মালকিন হয়ে মেনে নিতে হয়তো পারছিলোনা।

"রাগ করবেন না , বৌদিমণি। আমি জানি আমার জায়গাটা ঠিক কোথায়। হ্যাঁ আমার আপনাকে ভালো লাগে , কিন্তু আমি জানি আপনি বাড়ির মালকিন আর আমি সামান্য চাকর। কিন্তু এখন আমি একজন পরীক্ষার্থী আর আপনি আমার পরীক্ষার খাতা। তাই সেই সুবাদে আমি দুটো কথা বলতে চাই , একটা আর্জির আর একটা অনুরোধের। "

"কি বল। ", করিমের অকাট্য যুক্তিবাদী কথা শুনে এবার মানালী একটু নরম হয়ে জিজ্ঞাসা করলো।

"আমার আর্জি হলো, আপনি দয়া করে এইভাবে মাথা নিচু করে থাকবেন না। আমার তাহলে মনের মধ্যে খুব পাপবোধ কাজ করবে। আগেই বলেছি আমি আপনার ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করতে চাইনা। কিন্তু আপনি এইভাবে মাথা নিচু করে থাকলে , আমার দিকে না তাকালে , আমার মনে হবে আপনি বাধ্য হচ্ছেন এসব মেনে নিতে। "

এই কথা শুনে অবশেষে মানালী করিমের দিকে তাকালো আর জানতে চাইলো আর্জির পর তার অনুরোধের কথা।

"আমার অনুরোধ একটাই , আপনি আমাকে ভুল বুঝবেন না, আমি হ্যান্ডেল মারার সময় আপনার আর দাদাবাবুর নাম নিয়ে নিজের অজান্তেই অনেক অনেক নোংরা নোংরা কথা বলে ফেলতে পারি , কিন্তু সে সবই হলো কাল্পনিক কথা , বাস্তবের সাথে তার মিল খুঁজতে যাবেন না। আসলে আমি যখন আপনাকে ভেবে অনেকক্ষণ হ্যান্ডেল মারি তখন ভুলে যাই আমি কে , কি করি ইত্যাদি ইত্যাদি। আমি তখন নিজেকে শুধুমাত্র আপনার একজন পাগলপ্রেমিক হিসেবে মনে করি , আর নিজের অজান্তেই এমন অনেক বাজে কথা বলে ফেলি যেগুলো হয়তো ভাবাও পাপ। তাই এখন যদি এরকম কোনো কথা আমার মুখ দিয়ে বেরিয়ে যায় , তাহলে গুস্তাকি মাফ করবেন। "

মানালী চুপ থাকলো , এর কোনো উত্তর সে দিলোনা। কিন্তু অজিত দিলো , "ঠিক আছে করিম , মানালী কিছু মাইন্ড করবেনা , আমি বলছি। তুই আর সময় নষ্ট করিসনা , তাড়াতাড়ি শুরু কর। কালকে সকালে আবার তাড়াতাড়ি উঠতেও হবে , অফিসের কাজ আছে। তুই আর কথা না বাড়িয়ে আরম্ভ কর। "

"ঠিক আছে দাদাবাবু। "
[+] 5 users Like Manali Basu's post
Like Reply
#18
সংক্ষিপ্ত বিবরণ : অজিতের কথা মতো করিম "নিজের কাজ" শুরু করলো। মানালীকে একটু বিব্রত দেখাচ্ছিলো। সে চুপ রইলো অজিতের কথা মেনে। কিন্তু সে কতক্ষণ চুপ থেকে এসব কিছু সহ্য করবে ??

পর্ব ৮ :

করিম মানালীর দিকে তাকালো। মানালী নিজের চোখ সরিয়ে নিলো। করিম আবার বললো , "বৌদিমণি, আমার দিকে তাকান , নাহলে আমার খারাপ লাগবে। "

"উফ:", মানালী একটু বিরক্ত হলো করিমের নাছোড়বান্দা মনোভাব দেখে। কিন্তু ওর কাছে আপাতত আর কোনো উপায়ও ছিলোনা, করিমের নির্দেশ মেনে নেওয়া ছাড়া। মানালী তাই বাধ্য হয়ে করিমের দিকে তাকালো।

করিম একটা দীর্ঘশ্বাস নিয়ে নিজের কর্মকান্ডে লিপ্ত হলো। সে নিজের বাঁড়াটা হাত দিয়ে ছুঁলো।

"বৌদিমণি , আপনি এখন কি পড়ে রয়েছেন ? শাড়ী না নাইটি ? কল্পনাতে। "

"নাইটি। ", মানালী হালকা ছলে জবাব দিলো।

[Image: Gre2.jpg]

"আপনার নাইটি টা খুলবো ? "

মানালী এবার বললো , "দেখ করিম , আমি তোর সাথে সেক্স চ্যাট করতে বসিনি। এরকম কোনো কথা কিন্তু হয়নি। চুপচাপ নিজের কাজ শেষ কর , দিয়ে আমায় রেহাই দে। "

"আহঃ , একটু ওর সাথে কথা বলে ওর সাথ দিলে কি এমন মহাভারত অশুদ্ধ হবে ? ", অজিত পাশ থেকে বললো।

"ঠিক আছে দাদাবাবু , বৌদি যদি না চায় বৌদিকে জোর করে কিছু বলাতে হবেনা। আমারই ভুল হয়েছে , এই পরিস্থিতিতে বৌদির সাথে কথা বলে ওনার বিড়ম্বনা বাড়িয়ে তুলেছি। ঠিক আছে বৌদি , তোমাকে আর কোনো কথা বলতে হবেনা , তুমি শুধু একটু কষ্ট করে আমার দিকে তাকিয়ে থাকো , আর কিচ্ছু করতে হবেনা। যা কথা বলার শুধু আমি বলবো। "

মানালী চুপ রইলো , কিন্তু করিম আস্তে আস্তে মানালীকে নিজের কথার জালে যে ফাসাচ্ছিলো তা বোঝাই যাচ্ছিলো। করিম এবার মানালীকে দেখে এবং মানালীকে দেখিয়ে নিজের বাঁড়াটা নাড়াতে লাগলো।

"ওহ: বৌদি , তোমাকে নাইটি তে অদ্ভুত সুন্দর লাগছে। "

করিমের কথা শুনে মানালী লম্বা একটা নিঃশ্বাস নিলো। করিম নিজের বাক্যবাণ চালু রাখলো।

"বৌদি তোমার এই নীল নাইটি টা খুব সুন্দর। আমাকে একটু দেবে , আমি হাত বুলিয়ে দেখবো , কতো নরম নাইটি টা। আমি তাহলে তোমার নাইটি টা আস্তে আস্তে খুলি , কেমন ! "

"তোমার সামনের দিকের হুকটা এবার খুলছি। প্রথম হুকটা খুললাম , দ্বিতীয়টা খুললাম , তৃতীয়টাও খুলে ফেললাম। ওমা: , তুমি ভেতরে ব্রা পড়োনি ! তোমার তো ক্লিভেজ দেখা যাচ্ছে। "

করিম এসব নিজের কল্পনায় বলছে। কিন্তু ওর প্রতিটা কথা মানালীর কানে গিয়ে লাগছে। তাই ক্লিভেজের কথা শুনেই মানালীর হাত অটোমেটিক্যালি ওর ক্লিভেজের উপর চলে গেলো ঢাকা দেওয়ার জন্য।

"ভয় পেওনা বৌদি , আমি তোমার ক্লিভেজে হাত দেবোনা। তুমি তোমার হাতটা সরিয়ে নাও , নাহলে আমার কল্পনার যাত্রায় ব্যাঘাত ঘটবে। "

মানালী নিজের হাতটা বাধ্য হয়ে সরিয়ে নিলো। করিম আবার নিজের কল্পনার সাগরে ডুবে গেলো।

"আমি তোমার নাইটি টা খুলে তোমার শরীর থেকে আলাদা করে দিলাম। এ কি , তুমি প্যান্টিও পড়োনি !! তাহলে তো এখন তুমি পুরো ন্যাংটো !! ওহঃ খোদা , তুমি আমার বৌদিমণিকে এতোটা সেক্সি বানিয়েছো কেনো ?? আমি যে নিজেকে সামলাতে পারছিনা। "

"বৌদি , আমি তাহলে তোমার পা থেকেই শুরু করি , চুমু খাওয়া। "

মানালী নিজের পা টা গুঁটিয়ে নিলো। ও ভাবলো সত্যি না করিম ওকে চুমু খেতে শুরু করে দেয়।

"উউম্মা উউমাহ ", এই ভাবে করিম মুখ দিয়ে আওয়াজ বার করতে লাগলো যাতে মনে হয় ও সত্যি সত্যি মানালীকে চুমু খাচ্ছে।

"তোমার পা দুটো কি সুন্দর গো , বৌদি ! মন করছে তোমার এই দুই চরণেই মুখ রেখে সারা জীবনটা কাটিয়ে দিই। আমি তোমার পা টা একটু হরলিক্সের মতো চেটে চেটে খেতে পারি ?? উমমমম। ......"

এসব উল্টোপাল্টা কথা করিমের মুখ থেকে শুনে মানালীর হার্টবিট ক্রমাগত বেড়ে চলে ছিলো। কিন্তু করিম থামলোনা। ও নিজের সব ভয় লজ্জাকে দূর করে ফেলেছিলো। অজিতের সবকিছুকে সহজভাবে মেনে নেওয়াতেই হয়তো এতো সাহস করিম পেয়ে গেছিলো।

[Image: ko-0-1.jpg]

"এবার আস্তে আস্তে তোমার হাঁটুর দিকে এগোচ্ছি। তোমার দাবনা দুটোকে ঠোঁট দিয়ে ভেজাচ্ছি। ওহ: ! তোমার চুতটা এবার স্পর্শ করলাম। "

"আহঃ !" মানালীর অজান্তে মানালীর মুখ থেকে এই আওয়াজটি বেড়িয়ে এলো। মানালী নিজের চোখ বন্ধ করে ফেলেছিলো। এতক্ষণ ধরে সে করিমকে না চাইতেও দেখে যাচ্ছিলো। করিম ন্যাংটো ওর সামনে তখন থেকে নিজের বাঁড়াটা ধীরে ধীরে হাত দিয়ে নাড়িয়ে যাচ্ছিলো , আর এসব মন জ্বালানো কথা বলে যাচ্ছিলো। তাই মানালীও নিজের আবেগকে ধরে রাখতে পারছিলোনা। করিম সেটা ভালোমতো আঁচ করতে পাচ্ছিলো।

মানালী চোখ বন্ধ হয়ে যাবার পর , করিম এবার নিজের চেয়ারটা আস্তে করে টেনে নিয়ে বিছানার আরো কাছে এসে বসলো। ও পরোয়া করছিলোনা সেখানে ওর আর ওর বৌদিমণি ছাড়াও ওর দাদাবাবু উপস্থিত ছিলো। কারণ করিম বুঝতে পেরেগেছিলো যে ওর দাদাবাবুর মধ্যে কিছুটা হলেও কাকোল্ড চরিত্র বর্তমান আছে। তাই ওর দাদাবাবু বেশি কিছু বলবেনা।

অজিত বিছানার এক পাশেই বসেছিলো। কিন্তু সে মানালীর বন্ধ চোখের ভাষা পড়তে এতটাই ব্যাস্ত ছিলো যে সে অনুভবই করতে পারলোনা কখন করিম নিজের চেয়ার টেনে মানালীর আরো নিকটে চলে এসছে।

"বৌদি , আমি তোমার যৌনছিদ্রে মুখ লাগাবো ?"

করিমের আওয়াজটা এতো কাছ থেকে পেয়ে মানালী অল্প আতঁকে উঠলো। সে চোখ খুলে বড়ো বড়ো চোখ করে তাকালো। দ্যাখে করিম নিজের চেয়ারটা একটু এগিয়ে নিয়ে বসেছে , আর নির্লজ্জের মতো ন্যাংটো শরীরে বসে নিজের বাঁড়াটাকে আস্তে আস্তে নাড়াচ্ছে। মানালীর চোখ তখন গিয়ে পড়লো করিমের বাঁড়ার দিকে। আইফেল টাওয়ারের মতো লম্বা বাড়াটা দেখে মানালী যেন আকাশ থেকে পড়লো। সে কিছুতেই নিজের চোখটা সরাতে পারছিলোনা। ভেতর ভেতর ভায়াগ্রার প্রভাব যে তার মধ্যে বিস্তার করছিলো সেটার সম্পর্কে সে সন্দিহান ছিলোনা। কারণ সে জানতোই না তার স্বামী ঝোঁকের বশে তার সাথে এইধরণের ছল-চাতুরী করেছে।

"যাহঃ , তোমার কাছ থেকে অনুমতি না নিয়েই তোমার গুদে আমি আমার মুখটা ঢুকিয়ে দিলাম !"

করিমের কথার মধ্যে এতোটা আত্মবিশ্বাস ছিলো যে মানালী প্রায় ভেবেই বসলো যে সত্যি বোধহয় করিম ওর গুদে নিজের মুখটা ঢুকিয়ে নিয়েছে!! তাই সে সঙ্গে সঙ্গে নিজের হাত দুটো গুদের সামনে নিয়ে এসে নিজের গুদকে ঢেকে এক অজানা ও কাল্পনিক "বিপদ" থেকে বাঁচানোর চেষ্টা করলো। করিম মনে মনে বেশ মজাই পাচ্ছিলো। ও তাই মানালীকে আরো টিজ (tease) করতে চাইলো।

"এখন আর হাত দিয়ে ঢেকে লাভ নেই বৌদিমণি। আমি সেই স্থান থেকে গমন করে তোমার নাভিতে এসে পৌঁছেছি , আর তোমার নাভি থেকে নিজের নাক দিয়ে তোমার শরীরের সুমিষ্ট গন্ধ নিচ্ছি।"

"আহঃ , কি মধুর গন্ধ ছড়িয়ে তোমার শরীরে !! .... এবার জীভ দিয়ে গোটা পেট টা তোমার চাটছি। .. আলল আলল। ....." , এইভাবে করিম চাটার শব্দটাও মুখ দিয়ে বার করলো।

"তোমার নরম পেট টাকে আমি শক্ত করে চেপে ধরলাম। তোমার ব্যাথা করলো না তো , ,মানালী ??", করিম সাহস করে আরো এক ধাপ এগিয়ে সাহস করে এবং ইচ্ছাকৃতভাবে নিজের মালকীন কে তার নাম ধরে সম্বধন করলো , এই প্রথমবার।

মানালী মাথা পুরোপুরি ভাবে হ্যাং হয়েগেছিলো , তাই করিমের এই গর্হিত আস্পর্ধা টাকে ধরতে সে অসফল হলো। আর অজিত তো মেরুদন্ডহীন এক পুরুষের মতো বসে বসে সব দেখছিলো আর উত্তেজিত হচ্ছিলো। আজ যদি করিম ওর স্ত্রীকে ওর সামনে চুদেও দেয় , তাহলে ও হয়তো আটকাতে পারবেনা। ওর ভেতরকার পৌরষত্বটাকে আজ কামে গ্রাস করেছে।

[Image: 14564919-207454163021859-6772612467387269120-n.jpg]

"এবার তাহলে তোমার ডাবের মতো দুধ দুটোকে একটু ধরি? আমার না ডাবের জল খেতে খুব ভালো লাগে। "

করিমের মন জ্বলানো কথা শুনে মানালী নিঃশ্বাস যেন বন্ধ হয়ে আসছিলো। কিন্তু করিম আজ থামবার পাত্র ছিলোনা। একবার যখন এই শরীরের এবং বাড়ির মালিক তার দাদাবাবু তাকে অনুমতি দিয়েছে তার কাল্পনিক জীবনকে তাদের সামনে তুলে ধরার জন্য , তখন এই সুযোগের সে সৎ ব্যবহার করবেই।

"তোমার দুধের বোঁটা গুলো কি সুন্দর শক্ত হয়ে এসছে। বাদামী বাদামী বাদামের মতো ওই দুটি বোঁটা কে ইচ্ছে করছে কামড়ে ছিনিয়ে আনি।", কথাটা দাঁতে দাঁত চেপে হিংস্র দানবের মতো করে বললো করিম।

মানালী জোরে জোরে নিঃশ্বাস নিতে নিতে বললো , "অজিত ওকে থামতে বলো। অনেক হয়েছে , ও অনেক বাড়াবাড়ি করেছে। ..... "

"অজিত তুমি শুনতে পাচ্ছ আমার কথা ", মানালী নিজের পাশে তাকালো , দেখলো অজিত নেই !!

করিম বললো , "দাদাবাবু বাথরুমে গ্যাছে। মনে হচ্ছে ফিরতে একটু দেরি হবে ওনার। উনি হয়তো নিজেকে আর ধরে রাখতে পারেননি , তাই বাথরুমে গ্যাছে কাম সারতে। আমার সামনে মাল ফেলতে হয়তো লজ্জা পাচ্ছিলেন। ওনার যে এতো তাড়াতাড়ি হয়ে যায় , সেটা জানতাম না। "

মানালী বললো , "তাহলে তুইও যা। অনেক হয়েছে। "

"না বৌদিমণি , কিছু মনে করবেন না , আমি যখন একটা কাজ ধরি , সেটা শেষ না করে যাইনা। আপনার স্বামী আমার পরীক্ষা নিচ্ছেন , ঘন্টা কিন্তু এখনো পড়েনি। তাই পরীক্ষাও শেষ হয়নি। আপনি কেনো এতো ভয় পাচ্ছেন ? আমি তো কথামতো আপনাকে স্পর্শ পর্যন্ত করছিনা, আর নিজে থেকে করবো না। একজন সাচ্চা '.ের কথার একটা দাম আছে। আপনি তাই মিছি মিছি ভয় পাবেন না। যেভাবে বসেছিলেন , সেভাবেই বসে থাকুন। আমাকে আমার পরীক্ষাটা দিতে দিন। "

"তোর পরীক্ষা হয়েগেছে। তুই লেটার মার্ক্স্ নিয়ে পাশ করেছিস। এবার তুই যা। "

"না , বৌদিমণি , আমি যেমন কথার খেলাপ করছিনা , আপনিও তেমন দয়া করে কথার খেলাপ করবেন না। এখনও এক ঘন্টা হয়নি , এখনও আমি মালও ফেলিনি। তাই নিয়মমতো আপনাকে আমার সাথে নূন্যতম সহোযোগিতাটা করতেই হবে। এখানে এইভাবে বসে থাকতে হবে আর সবকিছু চাক্ষুস দেখতে হবে। "

মানালী ভাবলো যে তার স্বামীর জেদের জন্য সে অদ্ভুত ফ্যাসাদে পরে গ্যাছে। কিন্তু সে কেনো ভয় পাচ্ছিলো ? করিম তো ঠিক কথাই বলেছে , যে সে তো মানালীকে এখনো পর্যন্ত স্পর্শ করেনি , যা বলছে তা সবই কাল্পনিক। তবে কি মানালী নিজেকে ধরে রাখতে পারছেনা আর ? ভায়াগ্রা , করিমের অবিশ্বাস্য বৃহদাকার বাঁড়া, এবং করিমের কথার বাণ , তিন মিলে কি মানালীর সতীত্বকে খান খান করে দিচ্ছিলো ??

করিম আবার নিজের কথার জাল বোনা শুরু করলো , "বৌদি , তোমার দুধ দুটো যে টিপছি , তোমার ব্যাথা করছেনা তো ? আসলে আরো জোরে টিপতে ইচ্ছে করছে , কিরকম যেনো বেলুনের মতো লাগছে। "

"করিম তুই চুপ কর , প্লিজ !!, মানালী রীতিমতো কাকতি-মিনতি করে বললো।

"কেনো বৌদি ? কি হয়েছে ? আমায় বলো। "

"আমি আর পারছিনা এসব নোংরা কথা শুনতে ", এই বলে মানালী নিজের দুটো হাত দুটি কানে চেপে ধরলো।

কিন্তু করিম তাতে কোনো ভ্রূক্ষেপই করলোনা।

"তোমার বোঁটা দুটো চুষতে খুব ভালো লাগছে গো। ঠিক যেনো আলপিনলিবের লজেন্স, দুধ আর ক্রিমের মিশ্রণ। "

মানালী নিজের হাত দুটো কানে চেপে ধরেছিলো বলে করিম জিজ্ঞাসা করলো , "ও বৌদি , শুনতে পাচ্ছ কি বললাম আমি ?" , এই বলে করিম নিজের চেয়ার থেকে উঠলো , আর বিছানার ধারের কাছে গিয়ে বসলো !!

করিমের সাহস দেখে সত্যি অবাক হয়ে যেতে হয়। ওর অবশ্য হারানোর কিছু নেই , যদি "কিছু" পায় সেটাই মোক্ষ প্রাপ্তি।
[+] 3 users Like Manali Basu's post
Like Reply
#19
সংক্ষিপ্ত বিবরণ : অজিত ব্যালকনিতে গিয়ে সিগারেট ধরালো। ঘরে এখন শুধু মানালী আর করিম ছিলো , আর ছিলো করিমের প্রচেষ্টা , মানালীর কাছে আসার , আরো কাছে আসার।

পর্ব ৯ :

ইতিমধ্যে অজিত বাথরুমে গিয়ে নিজের মাল ফেলে বেড়িয়ে এসেছে। সে ভাবলো এখনো এক ঘন্টা হতে অনেক দেরি আছে। আবার গেলে আবার তার বাঁড়া চমকে উঠবে করিমের বর্ণনা শুনে। তখন আবার তাকে বাথরুমে ছুটতে হবে নিজের ছোট ভাইকে শান্ত করার জন্য। তার চেয়ে একটু পরে যাওয়াই ভালো। এই সময়ে ব্যালকনিতে গিয়ে একটা সিগারেট খেয়ে আসি , এটাই মনে মনে ভাবলো সে।

অজিত শুধু একটা প্যান্ট পড়েছিলো , যেটা সে বাথরুমে যাওয়ার আগে নিজের ঘর থেকে পড়ে বেরিয়ে ছিলো। লিভিং রুমে রাখা লাইটার আর সিগারেটের প্যাকেট নিয়ে সে লিভিং রুমের মধ্যে দিয়েই ব্যালকনিতে চলে গেলো। ওইদিকে করিম মানালীর সামনে তার যৌন-বর্ণনা জারি রেখেছিলো।

[Image: Koel-Manali.jpg]

করিম চেয়ার থেকে উঠে দুঃসাহস দেখিয়ে বিছানার ধারে এসে বসেছিলো। মানালী দুটি হাত দিয়ে কান দুটি চেপে রেখেছিলো এবং মস্তক তার নিম্নমুখী ছিলো , তাই সে খেয়াল করেনি কখন বাড়ির চাকর সীমা লঙ্ঘন করে তার দাম্পত্য বিছানায় এসে বসেছে।

"বৌদি , আমি এবার তোমার বুকটা একটু চাটি ?"

[Image: ko-11.jpg]

করিমের আওয়াজ এতো কাছ থেকে পেয়ে মানালী আঁতকে উঠলো। চোখ তুলে দেখলো করিম খাটে বসে আছে। সে ভয় পেয়ে গেলো।

"তুই !!.... তুই এখানে কি করছিস ?? খাটে কেন এলি তুই ??"

"আমি ভাবলাম তুমি কানে হাত চাপা দিয়ে আছো , আমার কথা শুনতে পাবেনা। তাই তোমার আরো কাছে এলাম , আমার কথা তোমাকে শোনানোর জন্য।"

"তুই যা , যা বলছি। এরকম কিন্তু কথা ছিলোনা। তুই বলেছিলিস যা করবি দূর থেকে , নিজের সীমা অতিক্রম না করে, কাছে না এসে। "

"এরকমও তো কোনো কথা ছিলোনা বৌদি যে আমার বর্ণনা তুমি সহ্য করতে না পেরে হাত দিয়ে কান চাপা দিয়ে দেবে। তুমি তো বলেছিলে তুমি আমার সব কথা শেষ পর্যন্ত শুনবে। কিন্তু তুমি তোমার কথা রাখোনি , ধৈর্য ধরে নিজেকে ধরে রাখতে পারোনি। তুমিই প্রথমে নিয়মভঙ্গ করেছো, তাই আমিও একটা নিয়ম ভাঙলাম। হিসাব বরাবর। কিন্তু আমি তোমাকে কথা দিচ্ছি আমি নিজে থেকে তোমাকে ছোঁবোনা, যতক্ষণ না তুমি আমাকে ছুঁচ্ছ।"

"দেখ করিম , নিজের সীমা অতিক্রম করিস না। দাদাবাবুকে ডাকবো ?"

"দাদাবাবু তো অনেক আগেই হার মেনে নিয়েছেন , তাই তো হালকা হতে বাথরুমে গ্যাছেন। আর আমি কোনো সীমা অতিক্রম করসি না বৌদিমণি। যেমন কথা হয়েছিলো সেই অনুযাই কাজ করতাসি। আজ তোমার আর আমার মধ্যে ভারত-বাংলাদেশ ম্যাচ হসসে। দেখি কে জাইতে। আমি তোমাকে আগ বাড়িয়ে ছুঁইবোনা, যদি ছুঁই তবে কালকেই এই বাড়ি সেরে স্বেচ্ছায় চইলা যাবো। আর যদি তুমি ছুঁইয়া ফেলো , তাহলে আজ খেলা হইবে , হইবেই হইবে। "

[Image: 22852891-286988645153975-7607434140177918496-n.png]

করিমের এসব বিষাক্ত কথাগুলো শুনে মানালীর গলা শুকিয়ে আসছিলো। করিম "আপনি" থেকে "তুমি" তে নেমে এসেছিলো, যেটা মানালী খেয়ালই করেনি। করিম রীতিমতো ওর দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলো। মানালীর মতো জাত্যাভিমান , আত্মাভিমানী মেয়ে কখনো কোনো লড়াই থেকে পিছুপা হয়না। কিন্তু এখানে তার অন্তরাত্মা চিৎকার করে মানালীকে বলতে ও বোঝাতে চাইছিলো যে করিমের সাথে এই লড়াইটা সে হয়তো হেরে গেলেও হেরে যেতে পারে। সে তো জানতো না যে তার অপদার্থ স্বামী তাকে ভায়াগ্রা খাইয়ে বসিয়ে রেখেছে।

মানালী তাও করিমের বাক্যবাণ ঠেকানোর জন্য কোনোমতে বললো , "তুই আগে তোর দাদাবাবু কে ডাক। .."

"দরজা খোলা আছে বৌদি , দাদাবাবুর আসার হলে চলেই আসবে , তাই না ? আমি ততক্ষণ আমার কাজ করি। দাদাবাবু সময় বেঁধে দিয়েছেন আমার , তাই সময় নষ্ট করার মতো সময় আমার কাছে নেই। দাদাবাবুই তো এই পরীক্ষাটা দিতে বলেছেন আমাকে।"

মানালীর কথার জবাবে করিম তামিম ইকবালের মতো সপাটে ব্যাট চালিয়ে বল বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিলো। বিখ্যাত বাংলাদেশী ব্যাটসম্যান তামিম ইকবালের মতো সেও তো চট্টগ্রামের-ই ছেলে। মানালীর কাছে কোনো উপায় রইলোনা। করিম আবার নিজের "খেলা" দেখানো শুরু করলো। করিম আরেকটু এগিয়ে এলো মানালীর দিকে। মানালী ভয়ে শিউরে উঠলো।

"করিম , যা করবি , দূর থেকে কর। দেখ তোর সব যুক্তি কিন্তু আমি মেনে নিয়েছি। "

"আমি তো আপনাকে বললাম বৌদিমণি , যে আমি আগে-ভাগে নিজে থেকে আপনাকে ছোঁবোনা , তা আমি যতই আপনার কাছে চলে আসি না কেন।" , এই বলে সে আরো একটু আগিয়ে গিয়ে মানালীর আরো কাছে চলে এলো।

[Image: 12524173-1747031868865411-7704863397242127441-n.jpg]

ভয়ে মানালীর হাত পা ঠান্ডা হয়ে যাচ্ছিলো। সে নিজের হাত পা গুলোকে যতটা সম্ভব গুটিয়ে নিচ্ছিলো যাতে ওই নোংরা করিমের দেহের স্পর্শ না লাগে ওর কোমল শরীরে। করিম নিজেকে সংযতই রেখেছিলো , এবং নিষ্ঠা ভরে সব কথার আর নিয়মের পালন করছিলো।

"তাহলে বৌদিমণি , এবার তোমার বুকটা চাটা শুরু করি ?", এই বলে সে নিজের জীভটা বার করে চাটার অভিনয় করতে লাগলো, অবশ্যই বুক ও জীভের মধ্যে দূরত্ব বজায় রেখে। চাটার অভিনয় করতে করতে করিমের মুখ থেকে কুকুরের মতো "হাঃ হাঃ হাঃ" আওয়াজ বেরোতে লাগলো যা ওই পরিবেশটা কে আরো বেশি নোংরা , উত্তেজনাময় ও কামনাময় করে তুলছিলো।

মানালীর ভেতরে তো তখন অলরেডি ঝড় উঠতে শুরু করেছিলো। মানালী নিজের চোখ বন্ধ করে দিয়েছিলো। হাত দিয়ে বিছানার চাদরটা কে চেপে ধরে রেখেছিলো। করিম এবার আসতে আসতে মানালীর গলার কাছে এলো। সে রীতিমতো মানালীর ঘাড়ে নিঃশ্বাস ফেলছিলো। করিমের গরম নিঃশ্বাস মানালীর ত্বক কে ছুঁতেই মানালীর চোখ খুলে গেলো। সে দেখলো করিম নিজের মুখটা একেবারে তার মুখের সামনে নিয়ে এসেছে।

মানালী কিছু বলুক তার আগেই করিম বলে উঠলো , "আমি কিন্তু তোমাকে এখনো ছুঁইনি। এক ইঞ্চির হলেও আমি দূরত্ব বজায় রাখবো , কিন্তু এমনত অবস্থায় তুমি যদি আমাকে দূরে ঠেলে সরিয়ে দিতে চাও তাহলে নিয়মটা তুমি ভাঙবে আমাকে স্পর্শ করে , এটা যেন মাথায় থাকে।"

এবার মনে হচ্ছিলো মানালী করিমের বোনা জালে আসতে আসতে জড়িয়ে পড়ছে। খেলার রেফারিও তো ওই সময়ে ময়দানে, আই মিন ঘরে ছিলোনা , যার নাম শ্রীমান অজিত রায়। সে তো মনের সুখে ব্যালকনিতে দাঁড়িয়ে সিগারেটের ধোঁয়া টানছিলো , আসন্ন "বিপদের" আভাস না পেয়ে। এরকম চললে তার স্ত্রী আর কিচ্ছুক্ষণের মধ্যে "হাতছাড়া" হতে যাচ্ছে , সেই খেয়াল কি তার আছে ? মনে হয় নেই।

করিম কথার জালে মানালীকে ফাঁসিয়ে দিয়েছিলো। সে এবার করিমকে ধাক্কা দিয়ে নিজের সামনে থেকে সরাতেও পারবেনা , তাহলেই তো সে করিমকে না চাইতে ছুঁয়ে ফেলবে , এবং নিয়মভঙ্গ হয়ে সে হেরে যাবে।

করিম ওকে না ছুঁলেও , করিমের গরম শ্বাস মানালীকে ছুঁয়ে যাচ্ছিলো বারংবার। আর নিঃশ্বাসের উপর তো মোলেস্ট্রেশনের চার্জ অর্থাৎ শ্লীলতাহানির অভিযোগ লাগানো যায়না।

করিম মানালীর ঠোঁটের কাছে এসে বলতে লাগলো , "গোলাপের পাপড়ির মতো তোমার দুটি ঠোঁট। জানিনা এর ভেতরে কতো মধুর রসের ভান্ডার তুমি লুকিয়ে রেখেছো। আমি কি তার এক কণাও চেখে দেখতে পারবোনা। গরিবের ছেলে বলে কি অমৃত পানে বাধা রয়েছে। এক ফোঁটা খেতে দিলে কি ক্ষতি বলো ! তোমার ঠোঁটের মধ্যে যে নিজেকে ডুবিয়ে দিতে ইচ্ছে করছে সোনা। একটু তোমাকে আদর করবো ? পিলিজ। .."

মানালী লম্বা লম্বা নিঃশ্বাস নিতে লাগলো , কিন্তু কিচ্ছু বললো না , বলার কোনো ভাষা খুঁজে পাচ্ছিলোনা হয়তো। করিম এই খেলাটাকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে গেলো। সে তার হাত নিয়ে মানালীর গালে সমান্তরাল ভাবে দূরত্ব রেখে ঘোরাতে লাগলো এমন ভাবে যেন দেখে লাগে সে মানালীর নরম গালে হাত বোলাচ্ছে।

করিম এবার নিজের ঠোঁট দুটোকে জোড়া করে পাউট (Pout) করলো , যাতে মনে হয় ও মানালীকে চুমু খেতে যাচ্ছে। ও এভাবে মানালীর দিকে এগোলো, মানালী তা দেখেই নিজেকে একটু পিছিয়ে নিলো। কিন্তু করিমের কোনোরকম ইন্টেনশন ছিলোনা চুমু খাওয়ার। সেও নিজেকে পিছিয়ে নিয়ে ওই অবস্থায় মুখটা এইদিক ওইদিক ঘোরাতে লাগলো, এমনভাবে, যেন মনে হচ্ছে ও মানালীকে smooch করছে। এটাকে WiFi Smooching বলা যেতে পারে। কিন্তু দূর থেকে এবং অবশ্যই পেছন থেকে দেখলে যে কেউ ভাবতো করিম ওর মালকিনকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খাচ্ছে।

যাই হোক , করিম আবার ওইভাবে নিজের ঠোঁট কে মানালীর কাছে নিয়ে যেতে লাগলো , মানালী তা দেখে আবার নিজেকে পিছিয়ে নিলো। তারপর একইভাবে করিমও নিজের ঠোঁট টাকে পিছিয়ে নিলো। এরকম কয়েকবার চলতে লাগলো। তারপর একটা সময় আসলো যখন মানালী আর নিজেকে পেছনে সরালো না। ও হয়তো ভাবলো করিম ওর সাথে ছলোনা করছে , কিস্ করার কোনো ইন্টেনশন নেই। বা হয়তো মানালী আর পেরে উঠছিলোনা করিমের সাথে। মানালী তাই স্থির থাকলো।

কিন্তু করিম এই খেলা চালিয়ে রাখলো। সে বারবার মানালীর ঠোঁটের কাছে এসে ফিরে যাচ্ছিলো , সাথে সাথে মানালীর মুখমণ্ডলীর বিবরণে প্রশংসায় ভরিয়ে দিচ্ছিলো। এবার সে বৌদিমণি বা বৌদি নয় , সোজাসাপটা মানালী বলে নিজের মালকীন-কে সম্বোধন করতে লাগলো। আর মানালী তো একপ্রকার হিপ্নোটাইজড হয়েগেছিলো। একে ভায়াগ্রার এফেক্ট , তার উপর করিমের ক্রমাগত নিরলস টিজিঙ , বারবার নিজের মুখ কে মানালীর মুখের কাছে নিয়ে আসা , মানালীর মনে ভয় মিশ্রিত উত্তেজনার সৃষ্টি করা , তারপর আবার পিছিয়ে যাওয়া। এসব কিছুর জন্য মানালীর আসতে আসতে বশীকরণ হয়ে যাচ্ছিলো, আর সেটা মানালী নিজেই বুঝতে পারছিলোনা। তাই করিম নিজের বৌদিমণিকে "মানালী" বলে সম্বোধন করার দুঃসাহস দেখাতে লাগলো। এর ফলে চাকর-মণিবের সীমানাটা অস্পষ্ট ও উহ্য হতে লাগলো। মানালীও তাই হয়তো ভুলতে লাগলো যে করিম ওর বাড়ির চাকর।

করিম মানালীর মুখের কাছাকাছি এসে বলতে লাগলো, "মানালী , আজ নিজেকে সম্পূর্ণরূপে মেলে ধরো। ভুলে যাও সবকিছু। কোনোকিছুরই পরোয়া করোনা গো। আজ খানিকটা সময়ের জন্য আমার হয়ে যাও। বিশ্বাস করো , তুমি নিরাশ হবেনা। তোমার পুরো যত্ন আমি নেবো, আমাকে একটা সুযোগ দাও গো। কিছু একটা দাও , খালি হাতে আমায় ফিরিও না। "

করিমের এই মায়াবী কথা গুলো মানালীর একদম মনে গিয়ে লাগছিলো। তার উপর করিম নিজের নানারকম অঙ্গ-ভঙ্গি দিয়ে মানালীকে সিডিউস করার অক্লান্ত প্রচেষ্টা করে যাচ্ছিলো। একবার মুখটা ওর খুব কাছে নিয়ে যাচ্ছিলো তো তক্ষুনি আবার নিজেকে সরিয়ে নিচ্ছিলো।

শেষমেশ করিম নিজের ঠোঁট দুটো মানালীর ঠোঁটের একদম কাছে নিয়ে এসে বললো , "মানালী , তুমি খুব সুন্দর। তোমার থেকে সত্যি চোখ ফেরানো দায়। আমার তোমাকে খুব ভালো লাগে , খুবই ভালো লাগে। "

এই বলে করিম মানালীর মুখের উপর গরম নিঃশ্বাস ফেলতে লাগলো। মানালীও এবার আসতে আসতে উত্তেজিত হতে লাগলো। করিমের ঠোঁট মানালীর ঠোঁটের খুবই নিকটে ছিলো। আর সেই কাছাকাছি অবস্থানে থেকেই করিম নিজের ঠোঁট দুটোকে মানালীর মুখের আসে পাশে খুব কাছ থেকে ঘোরাচ্ছিলো , আর গরম হাওয়া নিজের মুখ দিয়ে মানালীর মুখের উপর ছাড়ছিলো। এইভাবে করতে করতে ফের যখন করিম নিজের ঠোঁট দুটোকে মানালীর ঠোঁটের কাছে নিয়ে এলো , এবং ওর ঠোঁটের কাছে নিজের ঠোঁট টাকে ঘোরাতে লাগলো তখন মানালীর সব রক্ষণ বার্লিনের দেওয়ালের মতো অবশেষে ভেঙে পড়লো !!
[+] 6 users Like Manali Basu's post
Like Reply
#20
সংক্ষিপ্ত বিবরণ : অজিত ব্যালকনিতে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিলো। আর ঘরে করিম মানালীকে "খাওয়ার" প্ল্যান করছিলো। খেলা এবার জমে উঠেছিলো। তাহলে কি এবার সেটাই হবে যেটার আশংকা ছিলো।

পর্ব ১০ :

করিমের ঠোঁটটা মানালীর এতো কাছে ছিলো যে একটুখানি মুখ বাড়ালেই তার নাগাল পেয়ে যেত। আর মানালী সেটাই করে বসলো !! ও নিজের ঠোঁটটা করিমের ঠোঁটের সাথে ছুঁইয়ে নিজের পরাজয় স্বীকার করে নিতে বাধ্য হলো। করিম তো যেন এই মুহূর্তেরই অপেক্ষায় ছিলো। একবার মানালীর ঠোঁটের স্পর্শ পাওয়া মাত্রই ও নিজের ঠোঁট দুটো দিয়ে মানালীর ঠোঁট দুটি জাপটে ধরলো।

মানালী যাতে পিছুপা না হয় , তার জন্য করিম নিজের দু'হাত দিয়ে মানালীকে জড়িয়ে ধরলো , এবং লাগামছাড়া ভাবে মানালীর ঠোঁট দুটিকে নিজের ঠোঁট দিয়ে চেপে ধরে চুষতে লাগলো। কামের ধাক্কায় করিমের ঠোঁটকে আলতো ছুঁতেই করিম যে এভাবে ওকে জোঁকের মতো চেপে ধরবে সেটা মানালী বুঝতে পারেনি। ওর আর এবার পালাবার কোনো পথ রইলোনা। সে নিজের "বিপদ" নিজেই ডেকে এনেছে। সে ছটফট করতে লাগলো কিন্তু করিম তার সিদ্ধান্তে অনড় ছিলো। সে বলেছিলো সে নিজে থেকে "এগোবে না", কিন্তু মানালী যদি লক্ষণ রেখা পার করে তাহলে "খেলা হবে", আসল খেলা শুরু হবে , টানটান ভারত বাংলাদেশের "উত্তেজনাময়" ম্যাচ, চট্টগ্রামের অশিক্ষিত এক ছোকরা আর কলিকাতার আভিজাত্য পরিবারের বিবাহিত ও সম্ভ্রান্ত একজন নারীর মধ্যে।

[Image: kusum-in-beach-2.png]

[Image: 22852891-286988645153975-7607434140177918495-n.png]

করিম দু'হাত দিয়ে মানালীকে চেপে ধরে রেখেছিলো , যাতে হাজার চেষ্টা করেও , হাজারবার ছটফট করেও মানালী এই "কামের বাঁধন" ছিন্ন করে বেড়িয়ে আসতে না পারে। নিজের শক্ত কালো ঠোঁট দিয়ে মানালীর নরম গোলাপি ঠোঁটকে আঁকড়ে ধরে চুষছিলো। ক্রমাগত এই চোষণের ফলে মানালী না চাইতেও ভেতর থেকে দুর্বল হতে লাগলো।

মানালীর প্রতিরোধ ভাঙতে শুরু করলো। ওর ছটফটানি কমতে লাগলো। করিম তা আঁচ পেলো। সে বুঝলো এবার যদি সে তার মনিবের ঠোঁট থেকে ঠোঁটটা সরিয়ে নেয় তাহলেও তার মনিব চিৎকার চেঁচামেচি করে তাকে ধমকে থামিয়ে দেওয়ার চেষ্টা করবেনা। তাই সে এবার নিজের "বিষ দাঁতটা" ড্রাকুলার মতো মানালীর ঘাড়ে বসালো। ঠিক যেমনটা সে কল্পনায় ভেবে ভেবে নিজের বাঁড়াটা খেঁচাতো। অলীক কল্পনাও যে এভাবে সত্যি হয় , সেটা তার জানা ছিলোনা। এতো খানিকটা বাংলাদেশের ফিফা ওয়ার্ল্ড কাপ জেতার মতো অসম্ভব অলীক কিন্তু সুখের স্বপ্ন।

কিন্তু এরকম অসম্ভবও সম্ভব হতে পারে যদি অজিতের মতো কুলাঙ্গার , বাস্তবিক বোধবুদ্ধিহীন স্বামী কারোর থাকে। আচ্ছা , সে কোথায় ? মিস্টার অজিত রায় ! সে তো এখনো ব্যালকনিতে দাঁড়িয়ে মনের সুখে সিগারেটে টান দিচ্ছে। এদিকে যে ওর বউ ওর মুর্খামির জন্য অন্য কারোর হয়ে যাচ্ছে , তাও আবার বাড়ির বিধর্মী চাকরের , তার টের সে এখনো পেয়ে ওঠেনি। কিন্তু জল তো এখন অনেক দূর গড়িয়ে যেতে লেগেছে। আসতে আসতে মানালীর বিরোধিতা তাসের ঘরের মতো ভেঙে পড়তে দেখা যাচ্ছে।
[+] 5 users Like Manali Basu's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)