Thread Rating:
  • 104 Vote(s) - 2.98 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery স্বামীর কল্পনা স্ত্রীয়ের যন্ত্রণা
#1
"কি হয়েছে সমু , কি ভাবছো ?", অনুরিমা জড়িয়ে ধরে তার স্বামীকে জিজ্ঞেস করলো।

"কিছু না। "

" ক'দিন ধরেই দেখছি তুমি কিরকম অন্যমনস্ক থাকো। কি হয়েছে বলো তো ?"

" না সেরকম কিছু না। "

"অফিসের স্ট্রেস যাচ্ছে ?"

"হ্যাঁ , ওই আর কি। "

"অতো স্ট্রেস নিয়ে শরীরের বারোটা বাজিও না। অফিসের কতো প্রবলেম তুমি সিঙ্গেল হ্যান্ডেডলি ট্যাকেল করেছো। যাই হোক না কেন , এবারও সব ঠিক হয়ে যাবে। "

স্ত্রীয়ের প্রাণোজ্জ্বল কথা শুনে সমীর শুধু হাসলো, তাও সেটা সৌজন্যমূলক। অনুরিমা নিজের নগ্ন শরীর কে চাদর দিয়ে ঢেকে সমীরকে জড়িয়ে ঘুমিয়ে পড়লো। কিচ্ছুক্ষণ ধরে তারা সঙ্গমে লিপ্ত ছিল। হ্যাঁ , এখন কিচ্ছুক্ষণ বলাই ভালো। বিয়ের প্রায় দশ দশটা বছর পেরিয়ে গেছে। তাদের একটি সাত বছর বয়সী মেয়েও আছে , যে ক্লাস থ্রী তে পড়ে। যাই হোক তাদের যৌন জীবন যেন এখন বিরিয়ানি থেকে পান্তা ভাতের মত হয়ে গেছে। দশ বছর ধরে একই প্রোডাক্ট ইউস করলে যা হয়।

অনুরিমা এক অপরূপ সৌন্দর্যের অধিকারী এক নারী , যাকে দেখে স্বয়ং আয়নাও হিংসেতে ফেটে পড়তে চায়। উদাহরণস্বরূপ বলা যেতে পারে সে দেখতে Swikriti Majumder এর মত , অর্থাৎ ষ্টার জলসার "খেলাঘর" সিরিয়ালের পূর্ণার মত। এরকম অপরূপ স্ত্রীয়ের প্রতি স্বামীর আকর্ষণ কমে যাওয়া অসম্ভব , তা বিয়ের দশ বছরই হয়ে যাক না কেন। কিন্তু সমীরের তো তার পূর্ণার প্রতি আকর্ষণ কমে যায়নি। ওর সমস্যা অন্য।
[+] 11 users Like Manali Basu's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: 282206195-412725454192207-5643676046401893464-n.jpg]

[Image: 282101634-412725457525540-32004266729056474-n.jpg]
Like Reply
#3
সমীর এখন নিজেই নিজেকে চিনতে পারছে না। সে ভাবছে তার ভাবনা , তার চিন্তা , অনুরিমার প্রতি তার মনোভাব কি করে এতোটা চেঞ্জ হয়ে যেতে পারে , তাও তার অজান্তেই ! কলেজ জীবন থেকেই ও অনুরিমার প্রতি কতোটা পোসেসিভ ছিল সেটা কলেজের সবার জানা ছিল। কোনো ছেলেকেই অনুর ধারে কাছে ঘেঁষতে দিতোনা। এতো সুন্দরী মেয়ে যদি গার্ল ফ্রেন্ড হয় , তবে সে ছেলের চিন্তা তো লেগেই থাকে , এবং সে এক অদ্ভুত নিরাপত্তাহীনতায়ও ভোগে। কলেজের পর চাকরি পেয়ে সে আর বেশি দেরি করেনি। অনুরিমা কে বিয়ের প্রস্তাব দিয়ে তাকে বিয়ে করে ফেলে। কিন্তু বিয়ের পরও অনুরিমার প্রতি ওর পোসেসিভনেস একটুও কমেনি। রাস্তায় কোনো ছেলে যদি তার স্ত্রীয়ের দিকে তাকাতো তাহলে সে সেটা মোটেও ভালো ভাবে নিতো না। কখনও কখনও সিন ক্রিয়েটও করে ফেলতো। কিন্তু এতো বছর পর কয়েকমাস আগের এক ঘটনা তাকে তার বিবেকের সামনেই কাঠগড়ায় দাঁড় করিয়ে দিলো। সেই ঘটনায় যাওয়ার আগে তারও পূর্বের কিছু মুহূর্তসমূহ উল্লেখনীয় , নতুবা বোঝা মুশকিল হবে সমীরের এই চারিত্রিক পরিবর্তনের উৎস খুঁজতে।

স্বাভাবিক নিয়মে বিয়ের বেশ কয়েকটা বছর কেটে গেছে। একটু একঘেয়েমি জীবনে এসছে। এখানে বলে রাখা ভালো বিয়ের পূর্বে তারা কখনও শারীরিক মিলনে আবদ্ধ হয়নি। বিয়ের সময় দুজনেই পুরো পবিত্র ছিল। দুজনেই দুজনের প্রথম প্রেম , যার সূত্রপাত কলেজের ফার্স্ট ইয়ার থেকেই। বিয়ের পর যখন প্রথমবার তারা মিলিত হয়েছিল তখন দুজনকেই লজ্জাবতী লতিকা মনে হচ্ছিলো। প্রথমরাতে তো কেবল শুয়ে একে অপরকে চুমু খেয়েই কাটিয়ে দিয়েছিলো। সেই রাতে প্রথমবার তারা একই শয়নকক্ষে রাত কাটিয়ে ছিল। কলেজ জীবনে সেরকম সুযোগ কখনও আসেনি , আর তারা সেরকম সুযোগ খোঁজার চেষ্টাও করেনি। তখনকার কলেজ জীবন আলাদাই ছিল। সোশ্যাল মিডিয়া ছিলোনা , তাই কেউ তখন অতো এঁচোড়ে পক্ক ছিলোনা। তখনকার প্রেম মানে কফি হাউস , ময়দান , এবং নন্দনে সিনেমা দেখা। তখন oyo room ছিলোনা , ছিলোনা ভিডিও কল , আর নেটও তেমন সস্তা ছিলোনা বলে সচরাচর ওয়েব সিরিজের নামে পর্ন ভিডিও দেখা হতো না। সেই সময়ের প্রেমের মধ্যে এক অদ্ভুত পবিত্রতা ছিল। তখন লক্ষ্য হতো মন পাওয়া , শরীর নয়। বেশি পুরোনো কথা বলছি না। এই ১২-১৫ বছর আগেকার পৃথিবীর কথাই বলছি। এরই মধ্যে পৃথিবী কতো বদলে গেছে , তাই না ?

যাই হোক , গল্পে ফেরা যাক। বিয়ের প্রথমরাতে নবদম্পতি সমীর ও অনুরিমা বিছানায় একে অপরকে চুমু খেয়েই কাটিয়ে দিলো। আসলে দুজনেই তো সম্পূর্ণভাবে অনভিজ্ঞ ছিল। আস্তে আস্তে তারা আরো কাছাকাছি হতে লাগলো। হানিমুনে যেদিন প্রথমবার তারা যৌনমিলনে আবদ্ধ হলো সেদিন তারা ঘরের লাইট অফ করে চাদরের নিচে শুধু শরীরের নিম্নাংশের কাপড় খুলে একে অপরকে সুখ প্রদান করেছিল। এতটাই তারা পরস্পরের প্রতি লাজুক ছিল। আস্তে আস্তে এই লজ্জা শরম তাদের কাটতে লাগলো। নগ্ন হয়ে বিছানায় সঙ্গম করিতে লাগিলো। প্রতিবারের মিলিত হওয়ার পর পর তারা যৌন স্নাতকে এক একটা সেমিস্টার পাশ করতে লাগলো। সারা বাড়িতে তাদের পরীক্ষার নমুনা পাওয়া যেতে লাগলো। বাড়িতে আর কেউ না থাকলে , তাদের ঠিকানা হতো কখনো বসার ঘরে , কখনও রান্নাঘরে , কখনও বা বাথরুমে। পরীক্ষা দেওয়ার পর পরীক্ষার হল তারা পরিষ্কারও করে দিতো যাতে কেউ বুঝতে না পারে যে তারা যৌনতায় শুধু স্নাতক বা স্নাতকোত্তর নয় , পিএইচডি পর্যন্ত পড়াশুনা করছে।

তবে সব শুরুর একটা শেষ থাকে। পরীক্ষার রেজাল্ট স্বরূপ অনুরিমার কোল আলো করে একটি কন্যা সন্তান এলো। তারপর স্বামী স্ত্রীর সাথে তাদের আরো একটি পরিচয় হলো যে তারা তিন্নির বাবা মা। সুতরাং দায়িত্বও বাড়লো। সেই দায়িত্বের ঠেলায় এটা বোঝা গেলো না যে তারা যৌনতায় পিএইচডি করতে পেরেছিলো কি পারেনি। উত্তর টা পাওয়া গেলো প্রায় সাত-আট বছর পর , যে তারা পারেনি যৌনতার সবদিক এক্সপ্লোর করতে।

তিন্নি হওয়ার পর তাদের জীবনটা আর চার পাঁচটা সুখী দায়িত্বশীল দম্পতির মত সমানতালে চলতে লাগলো। এখনও তারা মিলিত হতো , তবে সেটা শুধু ঘরের চার দেওয়ালের মধ্যে। প্রথম প্রথম সব ঠিক ছিল, পরে তা হয়েগেলো রুটিন মাফিক। আর সেক্স যখন রুটিন হয়ে যায় , তখন তার সময়কাল হয়ে যায় সাপ্তাহিক , বা পাক্ষিক , কারোর কারোর ক্ষেত্রে মাসিকও। অনুরিমা এই একঘেয়েমি তার জীবনের একটি ধাপ বা অঙ্গ হিসেবে মেনে নিয়েছিল। কিন্তু সমীরের খিদে একটু বেশিই ছিল। আর হবে নাই বা কেন , অনুরিমার মত মেয়েকে সে শয্যাসঙ্গিনী হিসেবে পেয়েছে , তাহলে তার খিদে অল্পতে মিটবে কেমন করে ! আপনিই বলুন , আপনার বাড়ির পাশে যদি দাদা-বৌদির বিরিয়ানির দোকান থাকতো , আপনার মন তো বিরিয়ানি বিরিয়ানি করতোই। কিন্তু রোজ রোজ বিরিয়ানি খেতে খেতে একটা সময়ে সেটাও পান্তা ভাতের ন্যায়ই মনে হবে , নতুবা পেট খারাপ হবে।

সমীরও তাই ভেবে পাচ্ছিলো না অনুরিমা বিছানায় থাকতে তার জীবন কেন একঘেয়েমি তে ছেয়ে রয়েছে ! আচ্ছা অভিষেক বচ্চনেরও কি একঘেয়েমি লাগে , ঐশ্বর্য রাই এর মত বউ পাওয়ার পরেও ? এরকম অদ্ভুত প্রশ্ন সমীরের মাথায় আসে। একদিন সে অনুরিমা কে জিজ্ঞেস করলো যে অনুরিমা কোনোদিনও পর্ন ফিল্ম দেখেছে কিনা ? অনুরিমার লজ্জায় কান লাল হয়েগেলো। সমীরের অনেক ইনসিস্ট করায় সে বললো তার রুমমেট সুচরিতা একবার তাকে দেখিয়েছিলো নীল ছবি। সুচরিতা কে সমীরও ভালোমতো চিনতো। একই কলেজে পড়তো , তার উপর অনুরিমার রুমমেট ছিল। সুচরিতা মেয়ে টি বরাবরই একটু বাচাল প্রকৃতির ছিল , তাই সমীর খুব একটা তাকে ভালো চোখে দেখতো না। ওর ভয় হতো সুচরিতা যদি অনুরিমা কে খারাপ পথে চালিত করে। যাক সেসব এখন অতীত। ওসব মিথ্যে আশংকার দিন শেষ। পর্ন ফিল্মের প্রসঙ্গ উঠতে অনুরিমা বললো যে সে কয়েকবার সুচরিতার সাথে কিছু পর্ন ফিল্ম দেখেছিলো , ব্যাস এইটুকুই।

কলেজ লাইফে সমীর পর্ন ফিল্ম মাঝে মাঝেই দেখতো। ছেলে বলে কথা, তাই সাত খুন মাফ , কেউ চরিত্রের দিকে আঙ্গুল তুলবে না। মেয়ে হলেই যতো দোষ। বিয়ের পর সমীরের আর পর্ন ফিল্ম দেখার প্রয়োজন পড়েনি। যখন সাক্ষাত রূপের দেবী তার বিছানা আলো করে শুয়ে থাকে তখন ভার্চুয়াল সেক্সের আর দরকার কি ! কিন্তু এখন আবার তার প্রয়োজনীয়তা পড়েছে সমীরের জীবনে। সে মাঝে মাঝে পর্ন ফিল্ম দেখতে শুরু করেছে , নিজের অত্যাধিক যৌন তাড়নার কারণে। কিছুদিন পর সে সেক্স স্টোরিজও পড়তে শুরু করলো। আর তখুনি সে এমন একটি যৌন অধ্যায় খুঁজে পেলো যা তার কাছে বেশ অজানাই ছিল। তা হলো কাকোল্ডিং , অর্থাৎ স্বামী তার স্ত্রীকে অন্য পুরুষের সাথে সঙ্গম করতে দেখছে।

এধরণের গল্প পড়ে তার খুব অবাক ও অদ্ভুত ফিলিং হলো। মনে কৌতূহল জাগলো যে এধরণের ঘটনা আদেও ঘটে ? নাকি এসব কোনো এক ঘৃণ্য মানসিকতার মানুষের ঘৃণ্যতম কল্পনার লেখনী রূপ ? নেটে রিসার্চ করতে গিয়ে সে পেলো যে সত্যি এরকম ঘটনা অনেক ঘটে , কিন্তু গোপনে। সে এরকম আরো কিছু গল্প পড়তে লাগলো এবং ভাবতে লাগলো যে দুনিয়া কিরকম বৈচিত্রময় , আর ততোটাই বৈচিত্রময় এই স্বামীরা যারা নিজের বউকে অন্য কারোর সাথে শুতে দেখে। কি করে পারে এরা ? এরা কি মানুষ !! কে জানতো , এই প্রশ্নটা একদিন হয়তো তাকে নিজেকেই করতে হতে পারে।

এবার আসি সেই দিনকার কথায় যেদিন সমীর নিজেই নিজের প্রশ্নের মুখে পড়ে যায়। আসলে হয়েছিল কি যে সমীর ও অনুরিমা একটু বেড়িয়ে ছিল শপিং করতে , তিন্নি কে তাদের ঠাকুমা - ঠাকুরদার কাছে রেখে। হঠাৎ মলে তার চোখ পড়ে একটা ছেলের দিকে যে কন্টিনুয়াসলি অনুরিমার দিকে তাকিয়ে দেখছিল। ছেলেটির তাকানোর মধ্যে শত সহস্র গ্যালন কামরস ভরা ছিল। অনুরিমা শপিং এ ব্যস্ত ছিল , তাই ওর নজর এসবে পড়েনি। কিন্তু সমু দেখছিল একটা বছর বাইশের কলেজ পড়ুয়া তার বউকে যেন চোখ দিয়ে স্ক্যান করছে। এসব দেখে স্বভাবসিদ্ধ ভাবে সমুর রাগ আকাশ ছুঁয়ে যাওয়া কাঙ্খিত ছিল। কিন্তু সমুর অজান্তেই সমু যে কবে এতোটা পরিবর্তিত হয়েগেছে সেটার টের ও আগে পায়নি। সেদিন পেলো। রাগের বদলে তার বাঁড়াটা ফুলে ফেঁপে উঠলো প্যান্টের ভেতর থেকে। সমু নিজেও অবাক তার শরীরের এরূপ প্রতিক্রিয়া দেখে। তার অনুকে কেউ এরকম নোংরা নজরে দেখছে , সেটা সে বুঝতেও পারছে , তবুও তার রাগের বদলে অদ্ভুত এক উত্তেজনা কেন হচ্ছে। এটা ভেবেই সমীর চিন্তায় ঘামতে লাগলো। অনু সমীরকে ঘামতে দেখে জিজ্ঞেস করলো ও ঠিক আছে। সমীর মাথা নাড়িয়ে বললো ঠিক আছে , কিন্তু অনু যাতে তাড়াতাড়ি সেই দোকানের কেনা কাটা সেরে অন্য দিকে যায় তার জন্য অনুরোধ করলো। সে অনুকে সেই ছেলেটার নোংরা নজর থেকে দূরে কোথাও নিয়ে যেতে চাইছিলো। কারণ সে এক অন্তর্দ্বন্দ্বে ফেঁসে গেছিলো। অনুরিমা বললো তার এই দোকানে কোনো ড্রেস পছন্দ হচ্ছেনা , তাই সে এখুনি এখান থেকে বেরিয়ে অন্য দোকানে ঢুকবে। সেই মতো সমীর অনুরিমাকে নিয়ে অন্য দোকানে চলে গেলো। তারপর সেই ছেলেটি কে সে আর দেখতে পেলো না।

বাড়িতে এসে সমীর ভাবতে লাগলো যে ওর সাথে এটা হলো টা কি ? ও নিজেকে প্রশ্ন করতে লাগলো। সে কি ভীরু হয়ে গেছে ? তার উচিত ছিলোনা ছেলেটা কে কনফ্রন্ট করার ? সে কি ছেলেটার সাথে লড়তে ভয় পেলো ? কিন্তু সেসব কথা যদি ছেড়েই দিই , ছেলেটিকে অনুর দিকে নোংরা নজরে তাকিয়ে থাকতে দেখে তার বাঁড়াটা কেন ফুলে উঠলো ? তার মানে সে উত্তেজিত হয়েছিল ? কিন্তু কেন ? তাও আবার এরকম পরিস্থিতি চাক্ষুস দেখে ? তখন তার মাথায় এলো কাকোল্ড এর উপর আধারিত গল্পসমূহ গুলি। কিন্তু সে তো এরকম নয়। এসব কথা সে কল্পনাও করতে পারেনা। সেদিন রাতে সমীরের ঘুম আসছিলো না কিছুতেই। হঠাৎ যখন আবার তার চোখের সামনে সেই ছেলেটির কু-নজরের চাউনি ভেসে উঠলো , তার বাঁড়া আবার অজান্তেই খাড়া হয়ে গেলো। কি হচ্ছে এসব ওর সাথে সে নিজেই বুঝতে পারছে না। পাশে অনুরিমা শুয়ে ছিল। তিন্নি এখন একটু বড়ো হয়েছে তাই সে ঠাকুমা - ঠাকুরদার সাথেই ঘুমোয়। তাদের অন্ত প্রাণ যে।

সমীরের বাঁড়া টনটনিয়ে খাড়া হয়েছিল। এরূপ অবস্থায় সে অনুর খোলা বাহুতে হাত দিলো। সে আরো গরম হয়েগেলো। মনে হচ্ছিলো যেন সে প্রথমবার অনুরিমা কে ছুঁলো। সে থাকতে না পেরে অনুরিমা কে জাপটে ধরলো , এবং পেছন থেকে চুমু খেতে খেতে নিজের খাড়া হয়ে থাকা বাঁড়াটা কে অনুরিমার পোঁদে রগড়াতে লাগলো। ঘুমের ঘোরে অনুরিমা বলে উঠলো , "ঊমমহঃ .... রাত হয়েছে সমু , কি করছো। .."

অনুর সমু তখন অন্য মুডে ও ভিন্ন জগতে ছিল, প্যারালাল ইউনিভার্স বলতে পারেন। সে তাই কোনো কথা না শুনে অনুরিমার উপর চড়ে বসলো , এবং তারপর বাকিটা ইতিহাস। সমুর মনে হলো যে এটাই তার বেস্ট সেক্স ছিল। সে এতো উদ্দম নিয়ে এতো সময় ধরে কখনো অনুরিমার সাথে কামসূত্রে বাধা পড়েনি। অনুরিমাও মনে মনে কিছুটা হলেও অবাক ও আশ্চর্যচকিত হয়েছিল। সমুর হঠাৎ হলো কি ? মাঝরাতে উঠে এরকম দুরন্তপনা করলো , তাও আবার অন্যান্য দিনের চেয়ে অনেক বেশিক্ষণ ধরে ! অনু মনে মনে চিন্তা করলো। তারপর ভাবলো হয়তো স্বপ্নে আমার সাথে এসব করছিলো তাই বাস্তবেও উত্তেজিত হয়ে পড়েছিল। যে কারণেই হোক না কেন , তারও তো ভালোই লাগলো এরকম একটা সারপ্রাইজ সেক্স পেয়ে। তাই এই নিয়ে এতো মাথা খাপিয়ে লাভ কি। এই ভেবে অনু ঘুমিয়ে পড়লো। কিন্তু তার শয্যা ও জীবনসঙ্গী সমীরের তো ঘুম আসছিলো না। সে অনুরিমার মতো এতো সহজ করে সবকিছু ভাবতে পারছিল না। তার সব কিরকম তালগোল পাকিয়ে যাচ্ছিলো। সে বাথরুমে গিয়ে একটু মুখ হাত ধুয়ে আসলো। ঘটনাক্রম গুলো আবার শুরু থেকে সাজালো এবং ভাবলো। প্রথমে শপিং মলে একজন কলেজ গোয়িং ছাত্র কাম ছোকরা তার বউয়ের দিকে অদ্ভুত দৃষ্টিতে তাকিয়ে ছিল , যেন হাতে পেলেই অনুরিমাকে ছিঁড়ে খাবে। তা দেখে ওর রাগ কম কামুক হলো বেশি। সমীর নিজের কাছে স্বীকার করে নিলো যে সে উত্তেজিত হয়ে পড়েছিল , রেগে যাওয়ার পরিবর্তে। নিজের কাছে আত্মসমর্পণ না করলে সে কিছুতেই নিজের সম্পর্কে পরিষ্কার ধারণা পোষণ করতে পারবে না। আর নিজের কাছে হার মানতে দোষের কি ? সম্মানেও লাগবে না। বিবেক তো হাটে বাজারে নিজের বিজয়ের ডঙ্কা বাজিয়ে বেড়াবে না। মানুষ তো হার স্বীকার করেনা লোকের সামনে হিউমিলিয়েট্ হওয়ার ভয়ে।

তারপর যখুনি সে সেই ছেলেটার কথা ভাবছে বিশেষ করে সেই ছেলের অনুরিমার প্রতি তার কামুকভরা চাউনির কথা ভাবছে তখুনি সে উত্তেজিত হয়ে পড়ছে, বারবার , ইভেন এখনও। তবে কি বেশি বেশি কাকোল্ড স্টোরি পড়ার মাশুলই কি সে দিচ্ছে ? কাকোল্ডনেস কি তার মাথায় ছেয়ে গ্যাছে ? এসব ভাবতে ভাবতে সে ঘুমিয়ে পড়লো। তারপরের দিন থেকে শুরু হলো মন ও মস্তিকের যুদ্ধ , যাতে যেই জিতুক ক্ষতবিদ্ধস্ত সমীর কেই হতে হচ্ছিলো। অনুরিমার সাথে সঙ্গমের সময়ে যখুনি সমীর সেই ছেলেটার কথা ভাবছিলো গুদের মধ্যে প্রবেশ করে মর্দন করা বাঁড়াটি সেই অবস্থায় আরো এক ইঞ্চি বেড়ে যাচ্ছিলো , যা সঙ্গমরত অনুরিমার হঠাৎ প্রবল শিৎকারেই টের পাওয়া যাচ্ছিলো। আর এসব দেখে সবচেয়ে বেশি অবাক হচ্ছিলো সমীর নিজেই। সে নিজের কাছেই এক আশ্চর্য ধাঁধায় পরিণত হয়েগেছিলো। একদিন সে ঠিক করলো যে সে নিজেই নিজেকে কনফ্রন্ট করবে। নিজের কাছে লজ্জা কিসের ? কেউ তো জানতে পারবে না।

সমীর বাথরুমে ঢুকে নিজের বুকে পাথর রেখে চোখ বন্ধ করে কল্পনা করতে লাগলো। কি কল্পনা ? নাহঃ ! সেই ছেলেটা ধীরে ধীরে অনুরিমার দিকে এগিয়ে আসছে। অনুরিমা যতো পিছোচ্ছে ছেলেটা ততো অনুরিমার দিকে ধেয়ে আসছে। তারপর অনুরিমাকে সে জাপটে ধরেছে। এখানে সেখানে সবজায়গায় চুমু খেতে শুরু করেছে। জোর জবরদস্তি অনুরিমার শাড়ি খুলে ফেলছে। অনুরিমার আটকানোর চেষ্টা করছে , কিন্তু সে বিফল হচ্ছে। অনুরিমার ব্লাউজ ছিঁড়ে ফেলেছে। অনুরিমার বুকে ছেলেটি নিজের মুখ ডুবিয়ে দিয়েছে। এসব ভাবতে ভাবতে সমীরের শরীরে যেন ৮৮০ ভোল্টের কারেন্ট দৌড়োতে লাগলো। শিরায় শিরায় গরম রক্ত বইতে লাগিলো। বুকটা চিন চিন করছিলো। নিঃশ্বাস আটকে যাচ্ছিলো। সমীরের বাঁড়াও যেন সমীরকে বলছিলো এবার তার কল্পনার ঘোড়া কে থামাতে , নাহলে হয়তো সে ফেটে বেড়িয়ে আসবে শরীর থেকে। সে আর লম্বা হতে পারছে না। এরকম অবস্থায় সমীর তার রগরগে গরম বাঁড়ায় হাত দিতেই ফিন্কির মতো রস ছিটকে বেরিয়ে এলো , হিলাতেও হলো না। সমীর ভেবেই অবাক যে মাত্র এইটুকু ভাবতেই তার শরীর এতো কামুকতা নিতে পারলো না , তাহলে পুরোটা কল্পনা করলে তো হয়তো সে সেখানেই ফেন্ট হয়ে বাথরুমে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে থাকতো।

তার মাথা চরম ঘুরছিলো। সে যেমন তেমন করে নিজেকে পরিষ্কার করে বাথরুম থেকে বেরিয়ে এলো। মনে হচ্ছিলো সে প্রথমবার কোনো ড্রাগস্ সেবন করেছে , এবং চরম নেশা হয়ে মাথা ঘুরতে লেগেছে। সেই সময়ে ঘরে অনুরিমা কাচা কাপড় গুলো গুছিয়ে নিয়ে এলো। সমীরকে দেখে জিজ্ঞেস করলো কি হয়েছে। সমীর কিছু না বলে কিচ্ছুক্ষণ এক নাগাড়ে অনুরিমার দিকে চেয়ে থাকলো। অনুরিমা অবাক হয়ে ফের জিজ্ঞেস করলো সব ঠিক আছে তো। সমীরের চেতনা ফিরলো। ও শুধু হুঁ বলে ঘর থেকে বেরিয়ে গেলো। অনুরিমার খুব খটকা লাগলো। তবুও সে তার স্বামীকে বেশি ইন্টারোগেট করে ডিস্টার্ব করতে চাইলো না তখন।

এদিকে সমীর ভাবতে লাগলো যে এতোটা উত্তেজিত সে কিভাবে হলো। মনের পাপ বোধটা কে মেরে সে অনেক কষ্টে তার অনুরিমা কে অন্য কারোর সাথে কল্পনা করার সাহস জুগিয়েছিল। কল্পনায় অনুরিমার দুই স্তনের মাঝখানে অন্য পুরুষের মুখ ডুবে থাকতে দেখে ফিন্কির মতো বীর্য তার লিঙ্গ থেকে বেরিয়ে এলো। যদি সবটা কল্পনা করতো তাহলে হয়তো হার্ট অ্যাটাক্ই হয়ে যেত। তবে কি সেও একজন কাকোল্ডে পরিণত হয়েছে ? সেও বিকৃতমনস্ক স্বামীদের মতো চায় নিজের স্ত্রী অনুরিমাকে অন্য পুরুষের সাথে বিছানায় যেতে দেখতে ? ছিঃ ছিঃ , এসব আমি কি ভাবছি ! সমীরের নিজেকেই নিজে চড় মারতে ইচ্ছে করলো।

কিছুদিন কেটে গেলো। সমীরের নিজের মাথা থেকে কাকোল্ডের ভূতটা কে কিছুতেই নামাতে পারছিলোনা , বরং দিন দিন আরো জেঁকে বসছিলো। তার পরিণামস্বরূপ সে ঠিক করলো যে সে আবার কল্পনা করবে , অনুরিমা কে নিয়ে। সমীরের কল্পনায় এবার সেই ছেলেটা অনুরিমার বুকের খাঁজে চুমু খেতে লাগলো। সমীরের কল্পনা সেদিন যেখানে শেষ হয়েছিল , সেখান থেকেই সে শুরু করলো আবার আকাশকুসুম ভাবতে। এবার সে ঠিক করেই নিয়েছিল যতক্ষণ না কল্পনায় সে তার স্ত্রীয়ের সতীত্ব উজাড় হতে পুরোপুরি ভাবে দেখছে ততক্ষণ সে তার নিজের যৌনাঙ্গে হাত দেবে না। হাত দিলেই যদি আবার বীর্য বেরিয়ে যায়। পায়খানার কমোডে বসে সে ভাবতে লাগলো কিভাবে সমান্তরাল এক কল্পনার জগতে একটা অজানা পড়ুয়া ছেলে তার অনুর কাপড় টেনে হিঁচড়ে খুলে ফেলছে। তার অনুরিমা কে নগ্ন করে দিচ্ছে। ধীরে ধীরে সেই ছেলেটি অনুর সব কাপড় জোর করে খুলে ফেলে দিলো। অনুরিমা চিৎকার করছে , সমু তুমি কোথায় ? আমায় বাঁচাও। কিন্তু সমু , চুপ করে আড়াল থেকে বসে সবটা দেখছে। এক ঝটকায় ছেলেটাও ন্যাংটো হয়ে গেলো। অনুরিমা ও সেই ছেলে , দুজনেই এখন নগ্ন , আদিম , যেন অ্যাডাম আর ইভ্।

কমোডে বসে বসে সমীর ঘামতে লাগলো। শ্বাসকষ্ট হচ্ছিলো , মনে হচ্ছিলো বাঁড়াটা বড়ো হতে হতে ছিঁড়ে না বেরিয়ে আসে। সমীরের আর তর সইছিলো না। তাই সে তার কল্পনাশক্তি কে আদেশ দিলো ছেলেটা যাতে একেবারে ঢুকিয়ে দেয় অনুর শরীরে। ভাবা মাত্রই কাজ। ছেলেটা কল্পনায় অনুরিমার গুদ ফালা ফালা করে দিলো। ছেলেটা পাশবিকভাবে অনুরিমাকে চুদছিলো। অনুরিমা তারস্বরে চিৎকার জুড়ে দিয়েছিলো। সমীর ভাবতে ভাবতে যেন একটা ঘোরের মধ্যে চলে গেছিলো। হঠাৎ তার অজান্তেই তার কল্পনাশক্তি তাকে এমন দৃশ্য দেখালো যেটা সে কল্পনা করতে চায়নি। সে দেখলো আস্তে আস্তে অনুও উপভোগ করতে শুরু করেছে। সেও সেই ছেলেটির সাথে তালে তাল মিলিয়ে ওঠা নামা করে চুদছে। এই ছবি চোখের সামনে ভাসতেই সমীর নিজের বাঁড়া তে হাত লাগিয়ে দিলো, এবং কিচ্ছুক্ষণ নাড়াতেই আবার ফিন্কির মতো বীর্য ঠিকরে বেরিয়ে এলো, যা ডাইরেক্ট বাথরুমের দেওয়ালে আছড়ে পড়লো।

সমীরের মনে হচ্ছিলো সে যেন ড্রাগ অ্যাডিক্টেড হয়ে গ্যাছে। রাস্তাঘাটে যেখানেই সে কোনো পুরুষকে দেখছিলো অনুরিমার দিকে তাকাতে , বাড়ি ফিরে সেই পুরুষকেই বানিয়ে ফেলছিলো অনুরিমার শয্যাসঙ্গী , নিজের কল্পনাতে। না জানি অনুরিমা কে সে কল্পনাতে পতিতার চেয়েও কতো অধম বানিয়ে ফেলেছিলো , শুধুমাত্র নিজের যৌন লালসা নিবারণের জন্য। অনুরিমার মতো সুন্দরী মেয়ে রাস্তায় বেরোলে ভদ্রলোকের চোখও ওর দিকে গিয়ে পড়ে , সেটা স্বাভাবিক। দুনিয়ায় সবাই সুন্দরের পূজারী যে। তাই সমীরের কাল্পনিক চরিত্রের অভাব কখনোই ঘটতো না।

এবার আসি সেদিন রাতের কথায় যেখান থেকে এই কাহিনীটি শুরু করা হয়েছে। সেক্সের পর অনু সমীরকে জিজ্ঞেস করছিলো যে তার কি হয়েছে। জবাবে সমীর খানিকটা এড়িয়ে গেলো , কিছু না বলে। সরল অনু বললো অফিসের স্ট্রেস , তো সমীরও হ্যাঁ বলে দিলো। অনুরিমা বেশি ঘাটাতে চাইলো না। কারণ ওর বিশ্বাস ছিল খুব বড়ো কিছু হলে সমীর নিজেই ওকে জানাবে। তাই সে নগ্ন শরীর কে চাদর দিয়ে ঢেকে সমীরকে জড়িয়ে ঘুমিয়ে পড়লো। সমীরের চোখের সামনে দিয়ে ফ্ল্যাশব্যাকের মতো সব ঘটনা মনে পড়তে লাগলো। কতোটা পরিবর্তন এসেছে তার মধ্যে এখন , কলেজ জীবন থেকে এখন। কয়েকমাস ধরে কাকোল্ডের ভূত মাথায় চেপে বসেছে যা এখনও নামেনি। এখন তো সে স্বয়ং কে কাকোল্ড প্রবৃত্তির হিসেবে মেনেও নিয়েছে। তা সম্ভব হয়েছে অনবরত এসব নিষিদ্ধ চিন্তা করে , মাথার মধ্যে সে সকল চিন্তার পোষণ ও জল দিয়ে বৃদ্ধি করে , আর মনে চরম কামুক খিদে জাগিয়ে। প্রথমে অনুকে অন্য কারোর সহিত কল্পনা করে মাস্টারবেট করা , প্রায় প্রতিনিয়ত করা। তারপর রাস্তায় ঘাটে নজর রাখা কে ওর সুন্দরী বউয়ের দিকে তাকাচ্ছে, তাকে নিজের কল্পনার নায়ক করে তোলা। পরের ধাপে নিজেকেই অন্য পুরুষ ভেবে অনুরিমার সাথে সেক্স করতে শুরু করা। অবশেষে মাত্রা ছাড়িয়ে গিয়ে এই সিদ্ধান্তে পৌঁছনো যে তার এই কল্পনাকে অন্তত একবার বাস্তবতার রূপ দেওয়া। আর এই কথাটা সে কিভাবে নিজের স্ত্রীয়ের সামনে পাতবে সেটাই সে ভেবে পাচ্ছিলো না। তার নগ্ন হয়ে থাকা স্ত্রী তাকে বিশ্বাস করে জড়িয়ে ধরে ঘুমোচ্ছিলো। আর সে নিজেকে অন্য পুরুষ ভেবে তার স্ত্রীয়ের খোলা পিঠে হাত বোলাচ্ছিলো, আর ভাবছিলো কল্পনাকে বাস্তব রূপ কিভাবে দেওয়া যায়।
Like Reply
#4
Nice start...
[+] 1 user Likes Lucca's post
Like Reply
#5
VALO HOCCHE. CHALIYE JAO
[+] 1 user Likes fer_prog's post
Like Reply
#6
Nice. Waiting for update.
[+] 1 user Likes AkRazu7's post
Like Reply
#7
Bes valo suru
[+] 1 user Likes Cuckold lover's post
Like Reply
#8
Please continue
[+] 2 users Like Dushtuchele567's post
Like Reply
#9
Good Starting
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#10
Onek sundor hoyeche...
[+] 1 user Likes Rabbi Mahmud's post
Like Reply
#11
Valo suru hoache...but Samitr jano besi kore vabte na thake...tahole golpo ta jhule jabe...vabuk,step newar age se vabuk...but sudu vebei jabe erom jano na hoye tai bolchi....ar ebare anurima ke samir jano aktu besi sundar ar hot kore sajye tole...aktu choto choto blouse, nabhir niche patla sare....jaate porpurus aro besi kore chokh dye gile khaye anurima ke....chalye jao, sange achi
[+] 1 user Likes Mehndi's post
Like Reply
#12
কয়েকটা দিন কেটে গেলো। সমীরের সাহসেই কুলোচ্ছিলোনা এধরণের কথা অনুরিমার সামনে রাখতে। অনুরিমা কি ভাববে ? ওর চোখে সে কতোটা নিচে নেমে যাবে এসব বলার পর ? কিন্তু মন ? মনের খিদে ? সেটা কে সামাল দ্যায় কি করে ? সমীরের তো এখন অফিসেও মন বসছিলো না। বারবার এসব উদ্ভট চিন্তা মাথায় আসে। তার আর ভালো লাগছে না। সে হাঁফিয়ে উঠেছে নিজের মনের সাথে দ্বন্দ্ব করতে করতে।

এরই মধ্যে একদিন হঠাৎ রাস্তায় অনুরিমার সাথে দেখা সুচরিতার। তার সেই পুরোনো রুমমেট যাকে সমীর পছন্দ করতো না। অনুরিমা তিন্নি কে নিয়ে একটু বেড়িয়ে ছিল , বিগ বাজারে টুকিটাকি জিনিস পত্র কিনতে। আর সেখানেই কলেজ বন্ধুর সাথে দেখা।

"কি রে অনু ? চিন্তে পারছিস ? "

"আরে , সুচরিতা তুই ! কেমন আছিস ? কতোদিন পর !"

"তুই তো একটুও চেঞ্জ হোসনি দেখছি। সেই অপরূপা সুন্দরীই রয়েগেছিস। বিয়ের পর তো আর যোগাযোগ রাখিস নি। হ্যা রে , সমীর আছে তো নাকি ছেড়ে দিয়েছিস ওকে , হি হি। "

"ধ্যাৎ , যতো সব বাজে কথা। আমার সব ঠিকই আছে , তোর কথা বল। "

সুচরিতা না জানুক , অনুরিমা তো মনে মনে জানে কেন সে তার কলেজের বন্ধুর সাথে যোগাযোগ রাখেনি। তার স্বামীই রাখতে বারণ করেছিল। আগেই বলেছি সমীর ঠিক পছন্দ করতো না সুচরিতা কে। আর না করার যথেষ্ট কারণও ছিল। ভীষণ বাচাল , যখন তখন আলটপকা মন্তব্য করে দ্যায়। এই যেমন ছোট্ট তিন্নির সামনেই জিজ্ঞেস করে বসলো, ওর মা কি ওর বাবা কে ছেড়ে দিয়েছে ? এটা কোনো কথার কথা হলো !

দুজনের অনেকদিন পর দেখা। তাই একটা ক্যাফেতে ঢুকে বেশ কিছুক্ষণ কথা বার্তা হলো , অল্প-স্বল্প পেট পুজো হলো। সুচরিতা তিন্নি কে একটা চকলেট কিনে দিলো , যদিও অনুরিমা না করছিলো , তবুও সে জানে তার বান্ধবীর কথা সে কলেজ লাইফ থেকেই ফেলতে পারেনা। দুজনের মধ্যে ফোন নম্বরের আদান-প্রদান হলো। তারপর অনুরিমা সুচরিতার সাথে যোগাযোগ রাখার প্রমিস করে তিন্নি কে নিয়ে বাড়ি ফিরে এলো।

অনুরিমা ভাবছিলো সুচরিতার সাথে দেখা করার কথাটা সে সমীরকে বলবে কি না। কিন্তু সে তো কোনোদিনও তার স্বামীর কাছ থেকে কিচ্ছুটি লুকোয়নি। তাহলে আজ কেন অন্যথা করবে। রাতের বেলা তিন্নি ঘুমোনোর পর অনু সমীরকে আজকের ঘটনাক্রম শুরু থেকে সব বললো। সুচরিতার কথা শুনে সমীর তেমন ভাবে কোনো রিএক্ট করলো না , যা অনুরিমা কে একটু অবাক করলো।

অনুরিমা কয়েকদিন ধরে লক্ষ্য করছিলো সমীর প্রচন্ডভাবে সব ব্যাপারে উদাসীন হয়ে পড়েছে। অনুরিমার সমীরের জন্য চিন্তা হচ্ছিলো। অনুরিমা তাই ফের জিজ্ঞেস করলো সমীর কে সবকিছু ঠিক আছে। সমীর চুপ করে রইলো। কোনো উত্তর দিলো না। অনু এবার সমীর কে জড়িয়ে ধরে আরো আদর করে জিজ্ঞেস করলো , "সমু , কি হয়েছে , বলোই না সোনা !"

"কি করে বলি তোমায় অনু , তুমি আমায় ভুল বুঝবে। "

"তোমার কি আমার উপর এইটুকু বিশ্বাস নেই সোনা , এতোদিনে তুমি আমায় এই চিনলে ? তুমি সৎ ভাবে কিছু বললে আমি কেন তার ভুল ব্যাখ্যা করতে যাবো ?"

সমীর চুপ করে রইলো , তা দেখে অনুরিমা আবার বললো , "এবার দয়া করে বলবে , কি এমন কথা যা তুমি আমায় বলতে পারছো না ?"

"আচ্ছা অনু , তুমি কি খুশি ?"

"মানে ?"

"মানে , তোমার একঘেয়েমি লাগেনা এই জীবনটা নিয়ে ?"

"আচ্ছা সমু , তোমার জীবনে কি অন্য কেউ এসছে ?", আতঙ্কিত হয়ে অনুরিমা জিজ্ঞেস করলো। সচরাচর বিবাহীত মহিলারা নিজের স্বামীকে নিয়ে যেরকম ওভারথিঙ্কিং করে থাকে আর কি, অনুরিমাও তার ব্যাতিক্রম ছিলোনা।

"ধুর , তুমি কি বলোনা , সত্যি ! তোমার মতো এতো সুন্দরী মেয়ে কে ছেড়ে আমি অন্য কোথাও মন দেবো , সেটা ভাবলেও বা কি করে। "

[Image: Swikrit-324576.jpg]

"তাহলে ? ব্যাপারটা কি ?"

"সেটাই তো বলবো বলবো করে বলে উঠতে পারছি না। একটু ধৈর্য ধরে শুনতে হবে। "

"ঠিক আছে , বলো। "

"আচ্ছা আমাদের যে এতো বছর বিয়ে হয়ে গেলো , তোমার একবারও একঘেয়েমী লাগেনা , আমাদের সেক্সউয়াল লাইফ নিয়ে ?"

"সত্যি বলতে এখন এতো বছর পর আমাদের জীবনের প্রায়োরিটি অনেকটা বদলে গ্যাছে , তাই নয় কি ? আমরা আরো বেশি সংসারী হয়েছি। আমাদের মেয়ে হয়েছে , তার দেখভাল করাটা আমাদের কর্তব্য। তাই এখন আর এসব নিয়ে অতো ভাবিনা। তাছাড়া আমরা তো প্রায়ই মিলিত হই। সবকিছু তো ঠিকই আছে। "

"তুমি আসলে পরিস্থিতির সাথে মানিয়ে নিয়েছো বলেই তোমার অসুবিধা হচ্ছেনা। "

"কেন ? তোমার বুঝি সমস্যা হচ্ছে ? আমি কি তোমাকে সুখী করতে পাচ্ছিনা ?"

"নাহঃ , সেরকম নয়। এখন মনে হচ্ছে আমিই ভুল। আমার এখন তোমার মতো নিজের কাজে , সংসারে মন দেওয়া উচিত। তা না করে আমি কিসব আলটপকা জিনিস ভাবছি। "

"আচ্ছা তুমি কি আমাকে নিয়ে আনস্যাটিসফাইড , বিছানায়?"

"তোমায় কি করে বলি , সমস্যাটা তোমার নয় , আমার। বেশ কয়েকমাস ধরে আমার মাথায় এক অদ্ভুত চিন্তা জেঁকে বসেছে , যেটা আমি কিছুতেই নামাতে পারছি না। "

"কি চিন্তা , বলো। "

"বলে লাভ নেই। তুমি আমাকে ভুল বুঝবে। এটা এক ধরণের বিকট ফ্যান্টাসি। "

"আরে বাবাহঃ, বলেই দেখো না। আমি তো তোমার স্ত্রী নাকি। আমাকে বলবে না তো কাকে বলবে। প্রমিস করছি , আমি কিচ্ছু মাইন্ড করবো না।"

"তুমি কাকোল্ড ফ্যান্টাসির কথা শুনেছো ?"

"কাকোল্ড ফ্যান্টাসি ? নাহঃ তো। তুমি তো জানোই এসব ব্যাপারে আমার নলেজ একটু কম। আমি তো আর সুচরিতার মতো এঁচোড়ে পাকা নই। হি হি। .."

"তোমাকে তাহলে কয়েকটা এরোটিক গল্প পড়তে দিচ্ছি , যা কাকোল্ড ফ্যান্টাসি নিয়ে লেখা। সেগুলো পড়লে তুমি বুঝতে পারবে , আমি কি বলতে চাইছি। কিন্তু একটাই রিকোয়েস্ট , দয়া করে আমাকে ভুল বুঝো না। তোমাকে আমি কোনো ব্যাপারেই কোনো কিছু করতে বাধ্য করবো না। মানুষের চাহিদার কোনো সীমা পরিসীমা নেই , তাই হয়তো এসব খেয়াল আমার মাথায় এসেছে। ভালো না লাগলে , এই ব্যাপারটা ভুলে যেও। মনে কোরো যে এরকম কোনো কথা আমাদের মধ্যে কোনোদিনও হয়নি। ঠিক আছে।.... "

"আচ্ছা বেশ , আমি পড়বো , জানবো তোমার কি এমন ফ্যান্টাসি আছে যা আমাকে বলতে তুমি এতোটা দ্বিধা বোধ করছো। আর ইন কেস যদি ভালো লাগে , তাহলে তোমাকে জানাবোও। কেমন। ...."

সমীর ড্রয়ার থেকে একটা পেনড্রাইভ বের করে দিলো , সেটা অনুরিমার হাতে দিয়ে বললো , "এতে সেই গল্পগুলো রয়েছে। কালকে তিন্নি কে স্কুলে দিয়ে এসে , বাড়ির সব কাজ সেরে ল্যাপটপে কানেক্ট করে সব গুলো পোড়ো। "

"ঠিক আছে। ", এই বলে অনুরিমা সমীরের কাছ থেকে পেনড্রাইভ টা নিয়ে নিজের কাছে রেখে দিলো।

পরের দিন নিয়মমাফিক সমীর অফিসের জন্য বেড়িয়ে গেলো। অনুরিমা তিন্নিকে স্কুলে দিয়ে এলো। ফেরাটা ওর ঠাকুরদা নিয়ে আসে স্কুল থেকে। সেদিন সমীরের আরোই অফিসের কাজে মন বসছিলো না। খুব টেনশন হচ্ছিলো ওর এটা ভেবে যে বাড়ি ফিরে অনুর কোনো রূপটা ওকে ফেস করতে হবে। অনু কি খুব রেগে যাবে এসব দেখে ? সারাটা দিন অনু একবারও ফোন করেনি। রোজ তো এরকম হয়না। ও কি এখন ওইসব সামাজিকভাবে নিষিদ্ধ গল্পগুলো পড়ছে আর মনে মনে আমার প্রতি ক্ষোভে ফেটে পড়ছে ? নাহলে জল খেতে খেতেও আমি এতো বিষম খাচ্ছি কেন ? জানিনা বাড়ি গিয়ে কি দেখবো ?

এসি ঘরে বসেও সমীর এসব আকাশকুসুম ভেবে নিজের বিপি বাড়াচ্ছে , আর দর দর করে ঘামছে। ওর নিজেরও অনুকে ফোন করার সাহস হচ্ছে না। ও শুধু কাঁপা কাঁপা হাতে অনুকে একটা মেসেজ করলো , "খাওয়া হয়েছে?"

অনু কোনো রিপ্লাই দিলো না , যা যথেষ্ট ছিল সমীরকে একটা মিনি হার্ট অ্যাটাক দেওয়ার জন্য। অবশেষে সমীর ভাবলো , "যা হবে বাড়ি গিয়ে দেখা যাবে। আমি তো শুধু নিজের গভীর সুপ্ত বাসোনাটাই সৎ ভাবে নিজের স্ত্রীয়ের কাছে প্রকাশ করেছি মাত্র। খুব জোড় কি আর হবে , রাগ করবে , অশান্তি করবে। আমি মাথা নিচু করে ওর সব রাগ কে অ্যাবসর্ব করে নেবো। পারলে পা ধরে ক্ষমাও চেয়ে নেবো। কিন্তু এই বিকট ফ্যান্টাসিকে এতো মাস ধরে কাউকে না বলে নিজের ভেতরে রেখে বয়ে নিয়ে চলার থেকে তো মুক্তি পাবো। "
Like Reply
#13
great going horseride like & repu added
[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#14
সে-ইই কবে রসময় গুপ্ত লিখেছিলেন  - ''ভানুমতীর খেল''  -  বাংলা কাকোল্ড ঈরো-সাহিত্যে এখনও যা রেকর্ড করা  মাইলস্টোন । -  আপনার এই কাহিনীর সূচনা পর্ব যেন সহস্রকন্ঠে সোচ্চার হয়ে জানাচ্ছে সেই পুরনো প্রবচনটিই  - নতুন করে  -  ভাঙার জন্যেই গড়া হয় রেকর্ড  - Records are Made to be Broken. -  সালাম জী ।
[+] 3 users Like sairaali111's post
Like Reply
#15
great.. aro druto update chai
[+] 1 user Likes fuckerboy 1992's post
Like Reply
#16
অসাধারন শুরু হয়েছে
[+] 1 user Likes Aniket Roy's post
Like Reply
#17
Keep going
[+] 1 user Likes Volulalu's post
Like Reply
#18
please continue
[+] 1 user Likes prodip's post
Like Reply
#19
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#20
Update please
[+] 1 user Likes lovebally's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)