Thread Rating:
  • 16 Vote(s) - 3.19 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সতীলক্ষ্মী গৃহবধূর অাত্মজীবনী
#1
সতীলক্ষ্মী গৃহবধূর অাত্মজীবনী
                  ( ইনট্রো)
         লেখক - Mr.Devil


অাজ পিকুর মনটা খুব অানন্দিত। প্রায় ৮ বছর পর পিকু তার মায়ের সাথে নিজেদের গ্রামের বাড়ী যাচ্ছে। একটা প্রাইভেট কারে নিজের মায়ের পাশে বসে পিকু মনে করতে লাগল অাজ থেকে ৮ বছর অাগের সব স্মৃতি। কিভাবে পিকু গ্রামে সারাদিন ছোটাছুটি করত। গ্রামের বন্ধুদের সাথে হৈ-হুল্লোড় করে বেড়াতো। খুব ভালই চলছিল দিনকাল। কিন্তু বিপত্তি বাদে তার বাবার প্রমোশনে। তারপরই তাদের সবাইকে গ্রাম ছেড়ে চলে যেতে হয় শহরে। এই ৮ বছর পিকুর দিনকাল খুব একটা ভাল কাটেনি। গ্রামের সৌখিন বাতাস,,গ্রামের এলোমেলো মেঠো পথ,,,মাঠের পাশের সবুজ বাগান,, পুকুরে সাতার কাটা,,, অার তার কয়েকজন বন্ধুকে পিকু খুব মিস করেছে। কিন্তু এখন থেকে অাবার পিকু গ্রামের সেই শৈশবের দিনকাল উপভোগ করবে। কতই না ভাল লাগছে পিকুর অাজ। শহর থেকে তারা অাবার গ্রামের উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে । কিন্তু পিকুর তার বাবার জন্য মন খারাপ হতে লাগল। কারণ তার বাবা অারো বড় প্রমোশন পেয়ে দেশের বাইরে তুর্কি তে গেছে। তাইত পিকু অার পিকুর মা শহর ছেড়ে অাবারও নিজেদের সেই চিরচেনা গ্রামে ফিরতে যাচ্ছে।

এবার তাহলে পরিচয় টা করানোই যাক।

মি. রজব সেন।
পিকুর বাবা। বয়স প্রায় ৫০ এর কাছাকাছি।ফর্সা মোটা মাথায় অর্ধেক টাক পড়ে গেছে।পেশায় একজন বড় নামকরা প্রাইভেট কোম্পানির CEO। প্রথমে নিজের গ্রামের ছোট্ট একটা ফ্যাক্টরিতে Incharge পদে দয়িত্বে ছিল। তারপর প্রমোশন পেয়ে ম্যানেজার হয়ে শহরে পাড়ী জমায়। সেখানে ৮ বছর ধরে পরিশ্রম করে CEO পদ পেয়ে তুর্কি তে পাড়ী জমায়।


মিসেস নিশা দেবী।
বয়স -৪০। গায়ের রং দুধে ধোঁয়া ফর্সা। দেখতে ৩৫ বছরের বেশী লাগে না। অনেক সেক্সি। বয়সের জন্য শরীরে একটু মেদ জমেছে। কিন্তু তাতেই জেন নিশা দেবীর সেক্সিনেস অারও বৃদ্ধি পেয়েছে । ওই যে কথায় অাছে না গৃহবধুদের  শরীরে একটু মেদ না থাকলে সেক্সি গৃহবধূ গৃহবধূ  ফিলিংস অাসে না। নিশা দেবীর শরীরের সব থেকে অাকর্ষণীয় স্থান হল তার ৩৮ সাইজের ডাসা ডাসা দুধজোড়া। অল্প একটু ঝুলে গেছে যেটা একটা ১৪ বছরের ছেলের মায়ের জন্য স্বাভাবিক ব্যাপার। হাটার তালে তালে নিশা দেবী দুধদুটো দুলে বেড়ায় যেটার উপর সবার নজর অাগে পড়ে। নিশা দেবী রাস্তা দিয়ে যখন চলে তখন ছোড়া থেকে বুড়ো সবাই নিশা দেবীর শরীর উপভোগ করে। নিশা দেবী সেসব বুঝেও না বোঝার ভান করে। করণ নিশা দেবী জানে পুরুষ মানুষের চোখদুটোই তৈরী হয়েছে নারি শরীরকে গিলে খাওয়ার জন্য। তাই তো নিশা দেবী এরকম ব্যাপার নিয়ে বেশী ভাবে না।  নিশা দেবী সবসময় ম্যাক্সি বা শাড়ী পরেই থাকে। সেটা বাইরে হোক অার ঘরে। অবশ্য শহরে গিয়ে শহরের চালচলন ভাবেই চলাফেরার অভ্যাস হয়ে গেছে। হাত কাটা ব্লাউজ,,টাইট ম্যাক্সি বুকে ওড়না ছাড়া। কিন্তু নিশা দেবী খুবই সতী একজন মহিলা। স্বামী সন্তান ছারা অার কোনো অন্যদিকে কোনো খেয়াল নেই। 


পিকু সেন।
নিশা অার রজবের একমাত্র ছেলে। বয়স ১৪। ক্লাস এইটে পড়াশোনা করে। দেখতে মায়ের মতই সুন্দর। কিন্তু অনেক রোগা হ্যাংলা পাতলা অার অনেক বোকা হাদারাম টাইপের।

অাজ থেকে ১৬ বছর অাগে রজব অার নিশার বিয়ে হয়েছিল। তখন রজবের বয়স ৩৪ অার নিশার ২৪। দুই পরিবারের সম্মতিতেই তাদের বিয়েটা সম্পূর্ণ হয়। নিশা সবেমাএ তখন গ্রাজুয়েট হয়েছে। অার রজব তখন ভাল একটা চাকরি করে ভালই প্রতিষ্ঠিত হয়েছিলো। বিয়ের সময় নিশা খুব রোগা পাতলা ছিল। কিন্তু দেখতে অনেক সুন্দরী ছিল। রজব প্রথম দেখাতেই নিশাকে পছন্দ করে ফেলেছিল। নিশাও কোনোও অাপত্তি করে নি। অবশ্য বিয়ের পর সুন্দরী নিশার পাশে ওইরকম মোটা ভুড়িওয়ালা বরকে দেখে সবাই একটু হাসাহাসি করত। কিন্তু তাতে কি। অাজ ১৬ টা বছর তার একসাথে কাটিয়েছে। এই ১৬ বছরে কত দুষ্টু-মিষ্টি ঝগড়া রাগ -অভিমান হয়েছে।  কিন্তু তারা দুজন দুজনকে খুব বেশি ভালবাসে। তাইত তারা হাজারো দুঃখ কষ্ট সহ্য করে এখনও একসাথে রয়েছে। বিয়ের দুইবছর পর তাদের কোলজুড়ে পিকু এল। পিকুকে পেয়ে তারা তাদের জীবনের অারোও একটা ভালবাসার প্রতীক পেয়ে গেল। পিকু হওয়ার পরপরই যেন নিশার শরীরটা অারোও বেশী বোল্ডনেস হতে থাকল। অাস্তে অাস্তে নিশার পুরো শরীরটায় চেন্জ হয়ে গেল। মেটে হালকা মেদ। একটু ঝুলে পড়া ৩৮ সাইজের দুধ। অার ৪২ সাইজের পাছা।নিশা কখনোই ব্রা পরে না। ব্রা পরলে তার নাকি কেমন অসস্তি লাগে। তাইত হাটার সাথে সাথে দুধগুলো দুলে দুলে বেড়ায়। যেটার জন্য সবার চোখ নিশার বুকের দিকেই ঘুরে বেড়ায়। যখন পিকুর ৬ বছর বয়স তখন তারা শহরে চলে অাসে। শহরে এসেই যেন নিশা অারো সেক্সি সেক্সি হয়ে যায়। 

রজব অার নিশার সেক্স লাইফঃ পিকু হওয়ার অাগের ওই দুইবছর নিশার সেক্সে ততটা মন বসত না। কিন্তু পিকু হওয়ার পর নিশার শরীরের সাথে সাথে যেন মনটাও অারও বেশী কাম-পিপাসু হয়ে গেছে। কিন্তু রজব ততটা satisfied নিশাকে করতে পারে না। কিন্তু এতে নিশার কোনো অাক্ষেপ নেই। সে তার স্বামী ছাড়া অার কাউকে কোনোদিন কল্পনাও করে নি। কিন্তু নিশার ভিতর অনেক সেক্স জমে রয়েছে।


এখন অাবার রজব চাকরিতে প্রমোশন পেয়ে দেশের বাইরে চলে গেছে। তাইত নিশা পিকুকে নিয়ে গ্রামের বাড়ী যাচ্ছে। এখন থেকে তারা ওইখানেই থাকবে। কিন্তু নিশার মনটা একটু খারাপ। কারণ রজব চলে যাওয়ায় নিশা যেইটুকু চোদা পেত সেটাও এখন বন্ধ হয়ে গেছে। কিন্তু নিশার শরীর যে অনেক অনেক সেক্স চাই। কিন্তু নিশাও একজন সতী গৃহবধূ,, যে তার হাসবেন্ড ছাড়া অার কিছু ভাবতেই পারে না।


এখন দেখার বিষয় সতী সাবিত্রী নিশা কিভাবে একা একা হাসবেন্ড ছাড়া থাকে।
[+] 7 users Like Mr.Devil's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Very good start.. Please continue
Like Reply
#3
(12-09-2022, 06:53 PM)Dushtuchele567 Wrote: Very good start.. Please continue

Thanks....
[+] 1 user Likes Mr.Devil's post
Like Reply
#4
Darun update.Kintu dada ager story ta continue korbe na?
Like Reply
#5
(12-09-2022, 08:33 PM)Kishore12 Wrote: Darun update.Kintu dada ager story ta continue korbe na?

Duita eksathei korbo
Like Reply
#6
Dutori jaldi update din please
[+] 1 user Likes Ramu Roy's post
Like Reply
#7
(12-09-2022, 10:15 PM)Ramu Roy Wrote: Dutori jaldi update din please

Chesta korbo
[+] 1 user Likes Mr.Devil's post
Like Reply
#8
Good starting
Like Reply
#9
Update pls
Like Reply
#10
(13-09-2022, 07:49 AM)chndnds Wrote: Good starting

Thanks
Like Reply
#11
(13-09-2022, 10:03 AM)Deedandwork Wrote: Update pls

Lekha shuru kore diyechi...update peye jaben
Like Reply
#12
ওয়াও...দারুণ শুরু করেছেন।
Like Reply
#13
(13-09-2022, 12:00 PM)Ankit Roy Wrote: ওয়াও...দারুণ শুরু করেছেন।

Thanks bro
Like Reply
#14
Update kobe pabo?
Like Reply
#15
ইন্ট্রো তো হলো, এবার আপডেটের অপেক্ষায় 
Like Reply
#16
(14-09-2022, 05:58 PM)Kishore12 Wrote: Update kobe pabo?

Lekha sesh hole
Like Reply
#17
(14-09-2022, 09:14 PM)Somnaath Wrote:
ইন্ট্রো তো হলো, এবার আপডেটের অপেক্ষায় 

Hu...
Like Reply
#18
আচ্ছা , ৫৬'' ইঞ্চির  ছাতি  আর  ৩৬/৩৮/৪২'' ইঞ্চির  বুক  ( পড়ুন - মাই )  -  এর  কমে  পুরুষেরা  নামেন-ই না  ।  কেন বলুন তো ? -  এমন অবাস্তব আতিশয্যের কি খুউউউব দরকার ?
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
#19
(20-09-2022, 04:26 PM)sairaali111 Wrote:
আচ্ছা , ৫৬'' ইঞ্চির  ছাতি  আর  ৩৬/৩৮/৪২'' ইঞ্চির  বুক  ( পড়ুন - মাই )  -  এর  কমে  পুরষেরা  নামেন-ই না  ।  কেন বলুন তো ? -  এমন অবাস্তব আতিশয্যের কি খুউউউব দরকার ?

Karon ekta ache..pm koren..
Like Reply
#20
Update kobe pabo?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)