Thread Rating:
  • 32 Vote(s) - 3.09 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest মায়ের কাছে হাতেখড়ি
#1
মায়ের কাছে হাতেখড়ি
-----------------------------
এক

আমি তখন সবে মাত্র ক্লাস এইটে পড়ি। তবুও ছবির মত মনে আছে সেই ঘটনাটা। এক শনিবার সকালে আমার বাবা হটাত  অসম্ভব পেটের যন্ত্রণা নিয়ে হসপিটালে ভর্তি হল। বাবা কে নিয়ে শেষ দু সপ্তাহ ধরেই আমরা খুব ভুগছিলাম। বাবা অনেক দিন আগে থেকেই গ্যাসটিকের রুগি, শেষ দু সপ্তাহ অল্পসল্প পেটের যন্ত্রণায় ভুগছিল, আর সেদ্ধ গলা ভাত ছাড়া কিছুই খেতে পারছিলনা তেমন ভাবে। এর আগে ওই পেটের সমস্যার জন্য অনেক ডাক্তার বদ্দি করেও কোন লাভ হয়নি।  বাবাকে হসপিটালে ভরতির দিন দৌড় ঝাঁপ কাজ কর্ম সব দিলিপ জেঠুই করলেন। দিলিপ জ্যেঠু আমাদের বাড়িওলা। উনি বিপত্নিক, দু তলায় একা থাকতেন আর আমরা এক তলায়।
যা বলছিলাম, বাবা তো প্রায় বছর চারেক ধরেই গ্যাসটিকের জ্বালায় ভুগছিল, ডাক্তারে বলেছিল বাবার পেটে নাকি ঘা আছে, খুব সাবধানে থাকতে হবে। আগেও দু তিনবার বাবাকে ওই রকম ভাবে হসপিটালে ভরতি করতে হয়ে ছিল। তখন আমরা কোলকাতায় থাকতাম, তাই আমার মামারাই দৌড় ঝাঁপ সব করতো। আমার বাবা একটা প্রাইভেট কোম্পানিতে চাকরী করতো, ওই ঘটনার দু বছর আগে ওরা হটাত বাবাকে কলকাতা থেকে বর্ধমানে বদলি করে দিল। বাবা প্রথম একমাস বর্ধমানে এসে একলাই থাকছিল, মাস তিনেক পর একটা বাড়ি ভাড়া করে তারপর আমাদের নিয়ে গেল। ওখানের স্কুলেই ভর্তি হলাম আমি।
 
বাবা অসুস্থ হয়ে পরায় মার খুব মুস্কিল হয়ে ছিল, সবচেয়ে অসুবিধে হচ্ছিল আমার বোনকে নিয়ে, বেচারির তখন সবে মাত্র চার বছর বয়স, তার তো মাকে ছাড়া একদমই চলে না। সে তখনো দিনে দুবার মায়ের দুধ খায়, বিশেষ করে ঘুমনোর সময়। এদিকে আমার বাবা সেরকম ভাল একটা চাকরী করতো না,একটা ছোট প্রাইভেট ফার্মে অ্যাকাউন্টস ডিপার্টমেন্টে ছিল, ফলে আমাদের টাকা পয়সার খুব টানাটানি ছিল।এদিকে  বাবার চিকিৎসা চালাতে গিয়ে আমাদের অনেক টাকা খরচ হয়ে যাচ্ছিল। আমাদের সম্বল বলতে বাকি ছিল শুধু মায়ের বিয়ের গয়না। শেষের কয়েক মাস বাবার পেছনে অনেক টাকা খরচ হয়ে হচ্ছিল। তবে আমাদের অবস্থা দেখে দিলিপ জেঠু বাড়ি ভাড়া নিচ্ছিলেন না। আর উনি আমার পড়াশুনোর খরচাও দিতেন, পরিবর্তে মা আমাদের সাথেই তিন বেলা রান্না করে দিলিপজেঠু কে দিয়ে আসতেন। এতে ওনার ভালই হত, রান্না করার ঝেমেলা থাকতো না।বিপত্নিক মানুষ, বাড়িতে লোক বলতে শুধু ওনার নব্বই বছরের মা। জ্যেঠু নিশ্চিন্তে চাকরী করতেও যেতে পারতেন কারন মা থাকতো নিচের তলায়, হটাত ওনার শরীর খারাপ টারাপ হলে বা কোন দরকার হলে মা চটকরে ওপরে চলে যেতে পারতো। মা না থাকলে দিলিপজেঠু কে একটা সারা দিনের আয়ার ব্যাবস্থা রাখতে হত নিজের মায়ের জন্য।
যাই হোক বাবার হসপিটালে ভরতি হবার পরের দিন সকালে আবার একটা কাণ্ড হল। মা বাথরুমে যেতে গিয়ে হটাত মাথা ঘুরে পরে গেল। এমনিতে মার লো-প্রেশার আগেই ছিল বলে মাঝে মাঝে হটাত মাথা ঘুরে যেত। আমার মা ফর্সা, হাইটে একটু লম্বা হলেও ভীষণ রোগা আর দুর্বল ছিল, একমাত্র পাকা পেঁপের মত টইটুম্বুর মাই দুটো  আর পেটের কাছটা ছাড়া সারা শরীরে আর কোথাও মেদের চিহ্ন মাত্র ছিলনা। তবে মা সেদিন সেরকম বেশি চোট পায়নি এই যা ভাগ্য। আমি বয়েসের তুলনায় একটু বেশি লম্বা হলেও, মায়ের মতই রোগা প্যাটকা ছিলাম, তাই আমি চেষ্টা করেও মাকে তুলতে পারছিলাম না, শেষে দোতলায় গিয়ে দিলিপজ্যেঠুকে ডাকাডাকি করতে জ্যেঠু দৌরে এসে মাকে তুলে ধরাধরি করে বিছানায় আনলো।
 
যাই হোক সেদিন রাতে দিলিপজেঠু মাকে ডাক্তার দেখাতে নিয়ে গেল। আগের দিন তো বাবাকে হসপিটালে ভর্তি নিয়েই সারাদিন দিলিপজেঠু  ব্যাস্ত হয়ে ছিল। আর সেই দিন বিকেলে মার শরীর খারাপ বলে দিলিপ জ্যেঠুই ভিজিটিং আওয়ারসে বাবাকে দেখতে হসপিটালে গেল। সন্ধ্যে বেলাতে হসপিটাল থেকে বাবার খবরা খবর নিয়ে ফেরার পর রাতে আবার বেরতে বেরতেই ওদের একটু দেরি হয়ে গিয়েছিল। রাত সাড়ে নটা নাগাদও ওরা ফেরেনি। এদিকে সারাদিন নানা ঝেমেলায় সেদিন আমার শরীরও ভীষণ ক্লান্ত ছিল । মা রাতে ডাক্তার দেখিয়ে ফিরতে দেরি হতে পারে বুঝে  বেরনোর আগে রাত সাড়ে আটটা নাগাদই আমাকে ভাত বেড়ে দিয়ে গেছিল। আমি খাওয়া দাওয়া করে সদর দরজা ভেজিয়ে রেখে বিছানায় শুয়ে পরে ছিলাম। রাতে মা জেঠু আর বোন কখন ফিরেছে বুঝতেও পারিনি। রাত এগারোটা নাগাদ মা আমার কানে কানে আস্তে আস্তে ডাকলো, এই পাপান ওঠ না। আমি ঘুম ভেঙ্গে দেখি মা আমার পাশে শুধু সায়া আর ব্লাউজ পরে শুয়ে আর বোন আমার ডানদিকে ঘুমচ্ছে। শোয়ার ঘরটা ঘুটঘুটে অন্ধকার। মা বলে -এই পাপান ওঠ না। আমি আধ ঘুমের ঘোরে বলি -কি? ডাকছো কেন মা? তোমরা কখন ফিরলে?মা বলে -এই আধ ঘণ্টা আগে। আমি বলি -কি বলছ বল?
 
মা আমতা আমতা করে বলে -শোননা, যা আজ একটু মেঝেতে গিয়ে শো । আমি বলি -কেন মা? মা বলে কারন আছে, যা বলছি কর। নিচে মেঝেতে গিয়ে শো। আমি বলি -কি কারন বলনা? হটাত নিচে শোব কেন? মা আমতা আমতা করে বলে -তোর দিলিপজেঠু  আজ একটু আমার কাছে শোবে। আমি অবাক হয়ে বলি -কেন?মা বলে-ওই একটু গল্প টল্প করবো করবো আমরা ঘুমনোর সময়। আমি বলি - গল্প টল্প করার জন্য তোমার কাছে শোবার কি দরকার?মা ফিসফিস করে বলে -ও তুই বুঝবিনা, বড়দের ব্যাপার। আমি বলি -ধুত এখন মেঝেতে কে শোবে। মা বলে -আমি মেঝেতে তোর জন্য বিছানা করে একটা বালিস পেতে রেখেছি, যা না। আমি বলি -না, আগে খুলে বল কি ব্যাপার, গল্প টল্প করার জন্য তোমার কাছে শোবে কেন? মা বলে -বললাম না ওসব ছোটদের  শুনতে নেই। আমি বলি-আমি এখন আর ছোট নেই, আমি বড় হয়ে গেছে।  মা বলে -এই জন্য আমার রাগ হয় তোর ওপর, এত অবাধ্য হয়ে গেছিস না তুই, মায়ের কথা একদম কানে নিসনা। আমি বলি -না, আগে আমাকে সত্যিটা বল, কি ব্যাপার? মা বলে -আচ্ছা তুই কাউকে বলবিনা বল? আমি বলি -না, বল কি ব্যাপার? মা আমার কানে ফিসফিস করে বলে -তোর দিলিপজেঠুর আজ আমাকে একটু আদর করতে ইচ্ছে হয়েছে। আমি মায়ের কথা শুনে অবাক হয়ে যাই। বলি -দিলিপজ্যেঠূ তোমাকে আদর করবে? তুমি কি বাচ্ছা মেয়ে নাকি যে তোমাকে আদর করবে ? মা বলে -দেখেছিস তো, তোকে এখন এসব বোঝান খুব মুস্কিল। আমি বলি -কেন বলনা বাবা বুঝিয়ে।  মা বলে -বড়রাও একে অপরের আদর খায়, বড় হলে সব বুঝবি।। আমি বলি - দিলিপজ্যেঠু তোমাকে হটাত আদর করবে কেন মা? মা বলে -তোর জ্যেঠুর আমাকে ভাল লাগে তাই, অনেকদিন ধরেই তোর জ্যেঠু আমাকে আদর করতে চাইছিল কিন্তু আমার সুযোগ হচ্ছিলনা। তাই ভাবলাম তোর জ্যেঠু আজ আমার কাছে শুলে ঘুমনোর আগে একটু গল্প টল্পও হবে আবার একটু আদর ভালবাসাও হবে। আমি বলি -তুমিও আদর করবে জ্যেঠুকে? মা কি বলবে ভেবে না পেয়ে কিছুক্ষন চুপ করে থাকে, তারপর মিনমিন করে বলে -হ্যাঁ  রে, কাউকে বলিসনা, আমারো তোর জ্যেঠুকে  আদর করতে খুব ইচ্ছে হয়। আমি বলি -কেন মা, তুমি কেন জ্যেঠুকে আদর করবে? তোমারও কি জ্যেঠু কে ভাল লাগে?  মা আবার কি একটা ভাবে, তারপর খুব মৃদু গলায় বলে -হ্যাঁ রে,তোর দিলিপ জ্যেঠুকে আমার খুউউউব পছন্দ, কেউ জানেনা এসব। তাই ঠিক করেছি আজ আমরা একে অপরকে একটু ভালবাসবো আর আদর করবো। আসলে তোর জ্যেঠু আর আমি দুজনেই দুজনকে খুব পছন্দ করি। তোর বাবা, তোর দিদিমা বা মামারা, কেউ কিন্তু জানেনা এটা,আমি কাউকে বলিনি, শুধু তুই জানলি।
(চলবে)
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দুই
আমি বলি -জ্যেঠু কি আগে তোমাকে কোনদিন আদর করেছে মা? মা বলে -না রে আগে কোনদিন সেভাবে আদর করেনি, তবে কয়েকবার তোর বাবাকে লুকিয়ে হামি খেয়েছে,আজই প্রথম আদর করবে।আমি বলি -ও আচ্ছা। মা বলে -আসলে তোর জ্যেঠুর আর আমার দুজনেরই অনেক দিনের ইচ্ছে ছিল একটু আদর দেওয়াদেয়ি করার, কিন্তু নানা কারনে হয়ে ওঠেনি। আমি বলি- কেন? আগে কেন হয়নি,আর হটাত আজ তোমরা আদর করবে কেন মা? মা বলে-আসলে তোর বাবা আজ বাড়ি নেই তো তাই। তোর জেঠু আমাকে ডাক্তার দেখাতে নিয়ে যাবার সময় বললো আজ তো তোমার বর বাড়ি নেই, আজ রাতে তোমাকে একটু আদর করতে দেবে মৃনালিনী? তোমার বর হসপিটাল থেকে সুস্থ হয়ে বাড়ি চলে এলে তো আর হবেনা। আমি বললাম -আচ্ছা, আপনি তাহলে খাওয়া দাওয়া করে আমার ঘরে চলে আসবেন, আমি আজ পাপান কে নিচে শুতে বলবো। ও নিচে শুলে আপনি আর আমি একসঙ্গে খাটে শুতে পারবো আর রাতে ঘুমনোর আগে একটু গল্প টল্প করে তারপর আপনি আর আমি  ভালবাসা করবো। ওই জন্যই তো তোকে এত করে সাধছি, যা না বাবা একটু নিচে, তুই মায়ের দুঃখ কিচ্ছু বুঝিসনা। আমি বলি -কেন বাবা বাড়ি থাকলে কি হত? মা বলে -ধুর বোকা ছেলে, আমি তোর বাবার বউ হইনা, আমি আর তোর দিলিপজ্যেঠু আদর খাওয়াখায়ি করলে তোর বাবা খুব দুঃখ পাবে তো ।  আমি বলি -বাবা যদি দুঃখ পায় তাহলে দিলিপজ্যেঠু তোমাকে আদর করবে কেন?  মা বলে -ওরকম বোললে কি হয় বল, তোর জ্যেঠুর আমাকে খুব কাছে পাওয়ার ইচ্ছে, আর তাছাড়া আমারো তো একটু ইচ্ছে করে তোর বাবা ছাড়া অন্য কারু আদর খেতে, তাই জন্য। আমি বলি -কিন্তু বাবা যদি জানতে পারে মা। মা বলে -আমি তোর বাবাকে বলবো না যে  আজ রাতে আমি তোর দিলিপজ্যেঠু একসঙ্গে শুয়েছি। তোর বাবা জানতে পারলে তবে তো দুঃখ পাবে, না জানতে পারলে তো কোন অসুবিধে নেই। তুইও কিন্তু বলবিনা কেমন?
আমি বলি-ঠিক আছে মা, বলবো না। কিন্তু তুমি কি বাবাকে এখন আর ভালবাসনা মা? মা একটু থতমত খেয়ে যায় আমার প্রশ্ন শুনে, তাড়াতাড়ি বলে -হ্যাঁ তোর বাবাকেও আমি খুব ভালবাসি,কিন্তু তোর দিলিপজ্যেঠু আমাদের জন্য কত করে বল? তোর পড়াশুনোর খরচ দেয়, তোর বাবা যে কাল হসপিটালে ভর্তি হল, তোর দিলিপজ্যেঠুই তো দৌড়দৌড়ি সব করলো, এছাড়া তোর আর তোর বোনের জন্য কত কিছু কিনে কিনে নিয়ে আসে, জামাকাপড়, খাবার দাবার চকলেট, সেটা বল? আমি বলি-হ্যাঁ সেটা ঠিক। মা বলে -দেখ আমরা তো গরিব, আমরা তো তোর দিলিপজ্যেঠুকে সেরকম কিছু কিনে দিতে পারিনা, তাই ভাবছি তোর বাবা যখন বাড়ি নেই, তখন কদিন তোর দিলিপজ্যেঠুকে নিয়ে রাতে শোব। আমি বলি -তোমার সাথে শুলেই কি দিলিপজ্যেঠু খুশি হবে? মা বলে -হ্যাঁরে তোর দিলিপজ্যেঠু খুব অল্পতেই খুশি, ঘুমনোর আগে একটু তোর জ্যেঠুকে আদর করবো, বুকে জরিয়ে ধরে একটু ভালবাসা দেব, তাতেই তোর দিলিপজ্যেঠুর খুশি।
আমি বলি -কি দরকার মা শুধু শুধু বাবাকে লুকিয়ে দিলিপজ্যেঠুর সাথে ভালবাসাবাসি করার। বাবা যদি কোনভাবে জানতে পেরে যায়, দুঃখ পাবেনা বাবা বল? মা বলে -তোর বাবা জানতে পারবে কি করে রে বোকা, আমরা তো কিচ্ছু বোলবো না তোর বাবাকে, দেখ তোর দিলিপজ্যেঠু আর আমি  যে দু জন দুজনকে খুব পছন্দ করি সেটা তোর বাবা তো এত দিনেও বুঝতে পারেনি। ও তোর বাবা কিছু বুঝতে পারবেনা, তুই চিন্তা করিসনা। তবে তুই যা জানলি, এসব কিন্তু কখনো বাবা কে বলবিনা কেমন? তাহলে তোর বাবা খুব দুঃখ পাবে আর কাঁদবে ।আমি বলি -না আমি বলবো না, তবে আমার মনে হয় বাবাকে লুকিয়ে জ্যেঠুর সাথে এসব আদর মাদর না করাই ভাল। মা বলে-ও সব আমরা সামলে নেব, তুই ও নিয়ে চিন্তা করিসনা। তিন চার দিনের তো ব্যাপার। তোর বাবা হসপিটাল থেকে বাড়ি চলে এলে আবার তুই রাতে আমার পাশে যেমন শুতিস তেমন শুবি কেমন। আমি বলি -মা দিলিপজ্যেঠু কখন আসবে। মা বলে- ও সেই রাত সাড়ে বারটা- একটা নাগাদ আসবে মনে হয়।জানিস তো তোর দিলিপজ্যেঠু রাতে কত দেরি করে খায় ? আমি বলি -মা দিলিপজ্যেঠু যখন আসবে আমি তো তখন ঘুমিয়ে পরবো তাহলে খাটের একধারে শুলে কি অসুবিধে? নিচে শুতে হবে কেন মা?

মা এইবার একটু বিরক্ত হয়,বলে -উফ  এত প্রশ্নের জবাব আমি দিতে পারবো না, তুমি নিচে যাবি কিনা আগে বল? আমি বলি -যাব, কিন্তু আমাকে নিচে যেতে হবে কেন আগে বল? মা বলে -আরে বাবা, তুই বুঝিস না, এসব ছোটদের জানতে নেই। আমি জোর করি, বলি -প্লিজ বলনা মা, এই বলে মাকে জরিয়ে ধরি। মা আর কি করবে আমার কানে কানে বলে -বড়রা কি করে ভালবাসাবাসি করে তুই কি জানিস? আমি বলি -না মা জানিনা, কি করে করে মা? মা বলে-ওই সব কম বয়েসে জানলে ছোটবেলাতেই এঁচড়ে পাকা হয়ে যাবি, পড়াশুনো সব মাথায় উঠবে। আমি বলি -কিছু হবেনা, বলনা কেন আমাকে নিচে শুতে হবে? মা বিরক্ত হয়ে আর কথা না বাড়িয়ে বলে -বড়রা যখন আদর করে তখন কাপড় জামা খুলে করে। আমি বলি -তাই, পুরো ল্যাংটা হয়ে। মা বলে -হ্যাঁ। আমি বলি-তোমাকে ভালবাসার আগে জ্যেঠু তাহলে ল্যাংটা হবে। মা ফিক করে একটু হাঁসে আমার কথা শুনে, তারপর আমার কানে কানে বলে -শুধু তোর জ্যেঠু নয় আমিও ল্যাংটা হবরে বোকা। ওই জন্যই তো তোকে বলছি নিচে শুতে। আমি বলি -কিন্তু আমি তো তখন ঘুমিয়ে পরবো। মা বলে -উফ তুই বুঝিসনা, তোর জ্যেঠু আদর করার সময় আমার সাথে জড়াজড়ি করবে, চটকাচটকি করবে,বুকের ওপর তুলে দলাইমলাই করবে, ওই সময় খাটটাট একটু নড়তে পারে, রাতে হটাত তোর ঘুম ভেঙ্গে গেলে তখন কি করবি? দেখবি আমাকে আর তোর দিলিপজ্যেঠুকে ন্যাংটা? তোর ভাললাগবে আমাদের কে ল্যাংটা হয়ে জড়াজড়ি আর চুমু খাওয়া খায়ি করতে দেখতে।আমি বলি -ইশ ছিঃ না। মা বলে -তবে? আমি বলি -মা আদর করতে গেলে জড়াজড়ি  করতে হয় বুঝি। মা বলে -হ্যাঁ রে, তোর জ্যেঠু নিজের আর আমার কাপড় জামা খুলে আমাকে বুকে জরিয়ে ধরে আদর করবে,হামি খাবে,আমার সাথে জড়াজড়ি করবে, আমাকে চটকাবে, ধামসাবে, আমার মাই খাবে। এই বলেই মা চুপ করে যায়, বুঝতে পারে মুখ ফস্কে বলে ফেলেছে। আমি বলি -এবাবা জ্যেঠু তোমার মাই খাবে। কিন্তু ওত বোন খায়। বড়রা কি ওসব খায় নাকি। মা একটু অপ্রস্তুতে পরে গিয়ে বলে -তুই জানিস না বড়রাও মাই খেতে খুব ভালবাসে। আমি বলি -আচ্ছা মা, বাবাও কি তোমার মাই খায়। মা এবার খুব বিরক্ত হয় বলে -উফ বাবা তুই যা বকাস না আমাকে, সব এখন খুলে বলতে হবে তোকে? হ্যাঁ তোর বাবাও মাঝে মাঝে খায়। এখন বল আমাদের মধ্যে যখন এই সব হবে, তখন হটাত তোর ঘুম ভেঙ্গে গেলে তুই দেখবি এসব? বল? তোর লজ্জা করবে না? আমি বলি -হ্যাঁ মা খুব লজ্জা করবে, আচ্ছা মা তুমিও জ্যেঠুকে হামি খাবে। মা  একটু বিরক্ত হয়ে যেন আমাকে নিরস্ত করতে বলে -হ্যাঁ আমিও খাব। তোকে বললাম না তোর বাবাকে লুকিয়ে আগেও কয়েকবার তোর জ্যেঠুকে হামি খেয়েছি আমি। আমি বলি -কেন মা খুব ভাল্লাগে বুঝি তোমার জ্যেঠুকে হামি খেতে। মা বলে -হ্যাঁ বড়দের হামিতে একটা আলাদা মজা হয়।
(চলবে)
Like Reply
#3
তিন
আমি বলি -মা একদিন আমাকে দেখতে দেবে তোমরা বড়রা কি ভাবে ভালবাস, জড়াজড়ি কর, হামি খাও? মা বলে -ছিঃ বড় না হয়ে ওসব দেখতে নেই। ছোট বয়েসে ওসব দেখলে একবারে নষ্ট হয়ে যাবি তুই। আমি বলি -কিন্তু বড়রা তাহলে অমন করে কেন। মা বলে -ভালবাসা , জড়াজড়ি , হামি খাওয়া খায়ি এসব করলে  বড়দের শরীরে খুব আরাম হয় আর মনেও খুব আনন্দ হয় তাই। আমি অবাক হয়ে বলি -কেন মা এরকম হয়? বড়দের ভালবাসাতে কেন এত মজা? মা বলে -ওটা এখন তোকে বলে বোঝান যাবেনা, যখন বড় হবি নিজেই বুঝবি, বড়দের ভালবাসাতে যেমন সুখ তেমনি মজা আর আনন্দ, কিন্তু ছোটদের ওসব করা তো দুর দেখতেও নেই। ওসব দেখলে ছোটরা খারাপ হয়ে যায়, নষ্ট হয়ে যায় বুঝলি। আমি বলি -কিন্তু বড় হয়ে করলে? মা বলে -হ্যাঁ বড় হয়ে করলে কোন অসুবিধা হয় না। তুই যখন বড় হবি নিজে নিজেই সব জানতে পারবি, বুঝতে শিখবি।
আমি বলি -আচ্ছা মা একটা কথা বোলবো, তুমি রাগ করবে না তো? মা বলে -না বল কি বলবি। আমি বলি আমাদের স্কুলের দুষ্টু ছেলেরা একটা কথা খুব বলে, আচ্ছা তোমরা কি সত্যি ভালবাসাবাসি করবে না চোদাচুদি করবে। মা বলে -এই ছিঃ ছিঃ স্কুলে গিয়ে এসব শিখছিস নাকি তুই ? আমি বলি -হ্যাঁ কয়েকটা ছেলে বলে, যে রাতে শোবার সময় হলেই ওদের বাবা আর মা  নাকি চোদাচুদি করে। তাই জিগ্যেস করছি তুমি আর জ্যেঠু কি চোদাচুদি করবে? মা বলে- ছিঃ পাপান এসব বাজে ছেলেদের সাথে একদম মিশবি না, খুব বাজে ছেলে ওরা। ছোট বয়েসেই এচড়ে পাকা হয়ে গেছে, দেখবি ওদের একদম পড়াশুনো হবে না। ক্লাস এইটেই সব শিখে গেছে। আর ভাল ছেলেগুলোকেও খারাপ করছে। মা গজগজ করে। আমি বলি -হ্যাঁ ছেলেগুলো ভাল নয়, কথায় কথা খুব অসভ্য অসভ্য গালিও দেয়। মা বলে -নোংরা কথা কেউ তোমার সামনে বললেও তুমি শুনবেনা, অন্য দিকে মন দেবে কেমন। আমি মাথা নাড়ি। মা বলে-তুমি কি জান, যে কথাটা তুমি বললে ওই কথাটার মানে কি? আমি বলি -আমি ঠিক জানিনা মা। মা বলে -তাহলে? যখন কি জাননা তখন বলছো কেন? তুমি বড় হও আমি তোমাকে সব বুঝিয়ে বলবো। আর চোদাচুদি কথাটা খুব খারাপ, ওটা বস্তির ছেলেরা বলে, ওই কথা ভদ্র সমাজে সকলের সামনে বলতে নেই, আর বড়দের সামনে তো একবারেই নয়। আমি বলি -তুমি বলনা মা ওই কথাটা?
মা বলে -না, আমি ওই সব অসভ্য কথা খুব কম বলি, বললাম না ওটা খুব খারাপ কথা, ওটার একটা সাধু ভাষা আছে, দরকার হলে সেটা বলি। আমি বলি -সেটা কি মা? মা বলে -বললাম তো তুমি এখন ছোট। তোমার ওসব জানার দরকার নেই, বলারও দরকার নেই। আমি বলি -আচ্ছা বলবো না, কিন্তু কথাটা কি মা। মা বলে -কথাটা হল সঙ্গম, অনেকে দেহমিলনও বলে। আমি বলি -দেহমিলন কেন বলে মা? মা বলে -কারন তখন পুরুষ আর নারীর দেহের মিলন হয় তাই। তুমি বড় হও আমি তোমাকে বুঝিয়ে বলবো কেন সঙ্গম করে বড়রা, কিভাবে হয় বড়দের দেহমিলন, বড়দের মাঝে মাঝে সঙ্গম করাটা কেন দরকার। আমি বলি- ঠিক আছে মা, কিন্তু তুমি শুধু একটা কথা বল, তুমি আর জ্যেঠু কি সত্যি শুধু আদর করবে না ওরা যেমন বলে সেরকম চোদাচুদি……ইয়ে মানে… দেহমিলনও করবে। মা চুপ করে থাকে, কিছু বলে না - আমি বলি -বল না মা, খুব জানতে ইচ্ছে করছে, আমি জেনেই নিচে চলে যাব। মা বলে-আমরা কি করবো তোমাকে কেন বলবো? সব কথা কি তোমাকে  খুলে বলতে হবে নাকি আমাকে, তোমাকে নিচে শুতে বলেছি তুমি নিচে গিয়ে শোবে, ব্যাস। আমি মাকে জরিয়ে ধরে মার গালে একটা চুমু দিয়ে বলি -প্লিজ মা, বলনা আর কিছু তোমাকে জিজ্ঞেস করবো না। মা একটু চুপ করে থেকে নিচু গলায় বলে -হ্যাঁ আদর ভালবাসা করা হয়ে গেলে আমার আর তোমার জ্যেঠুর মধ্যে হয়তো আজ সঙ্গম হবে।
আমার যে কি হয় হটাত, বলে ফেলি  -এবাবা তুমি জ্যেঠুর সাথে দেহমিলন করবে। মা এবার একটু লজ্জা পেয়ে যায় আমার কথা শুনে, বলে -তোমার বাবার শরীর খারাপ হবার পর থেকে আর তো হয়না ওটা তোমার বাবার সাথে। তোমার বাবা তো ওসব পারেই না। এখন কদিন তোমার বাবা বাড়ি নেই, শোয়ার ঘর খালি থাকবে,ওই জন্য আমি আর তোমার জ্যেঠু ভাবলাম কদিন ওটা করলে ভালই হয়। দেখছো তো তোমার বাবাকে নিয়ে কত ভুগছি আমরা, তোমার বাবার চিকিৎসা করাতে গিয়ে টাকা পয়সাও সব শেষ হয়ে যাচ্ছে আমাদের, তোমার বাবা গত দু মাস ধরে চাকরী করতেও যেতে পারছেনা। তুমি ছোট বলে তোমাকে কোনদিন এসব বলিনি আমি। আমার মনে কত চিন্তা তুমি জাননা। সাধে কি আজ মাথা ঘুরে পড়ে গেলাম আমি, সব চিন্তায় চিন্তায়। আমার মনটা  এসবের জন্য অনেকদিন ধরেই খুব খারাপ হয়ে আছে, তাই ভাবলাম কদিন আমি আর তোমার দিলিপজ্যেঠু একটু দেহমিলন করে নিলে মনটা হয়তো একটু ভাল হবে। এছাড়া আর একটা জিনিস দেখ তোমার দিলিপজ্যেঠু আমাদের জন্য কত খরচা করছে, আমাদের জন্য কত চিন্তা করে। আসলে তোমার দিলিপ জ্যেঠু আমাকে মনে মনে  খুব ভালবেসে ফেলেছে বলেই এসব করে তোমাদের জন্য। আমি বলি -তাই তোমাকে লুকিয়ে লুকিয়ে হামু খায়। মা বলে -হ্যাঁ তাই খায়, সেই জন্যই ভাবলাম  কদিন আমাকে একটু নিজের করে আদর করতে পারলে, বা আমার সাথে একটু  দেহমিলন করতে পারলে তোমার জ্যেঠুর ও খুব ভাল লাগবে । আর তাছাড়া আমরা বড়রা খুব বেশি দিন  সঙ্গম না করে  থাকতে পারিনা, আমাদের ভেতর এক ধরনের কষ্ট হয়। তোমাকে তো একটু আগেই বললাম তোমার বাবা শরীর খারাপ বলে ওসব আর পারেনা। আমি বলি, ও আচ্ছা বাবা পারেনা বলে তুমি জেঠুর সাথে সঙ্গম করবে।  মা বলে -হ্যাঁ বললাম না আমরা বড়রা অনেক দিন ওটা না করলে আমাদের ভেতরে খুব কষ্ট হয়। আমি বলি -মা দিলিপ জ্যেঠুর ও কষ্ট হয়? মা বলে, -হ্যাঁ হয়, তোমার দিলিপ জ্যেঠুর বউ মানে তোমার জ্যেঠিমা তো অনেক দিন আগে মারা গেছে, তাই, তুমি বড় হলে সব বুঝবে।  

আমি বলি -মা লাস্ট প্রশ্ন, দেহমিলনে কি সত্যি খুব আরাম হয়।
মা কি বলবে ভেবে পায়না, তারপর বলে – বললাম তো বাবা তোমাকে, আর কতবার বলবো এক কথা, হ্যাঁ ঠিক, দেহমিলনে খুব আরাম হয়, মনেও খুব আনন্দ হয়, তোমার জ্যেঠু যখন আমার সাথে মিলিত হবে  তখন তোমার জ্যেঠুর শরীরে যেমন খুব আরাম হবে সেরকম আমারো শরীরে খুব আরাম হবে । আমি একটু চুপ করে থাকি, আর কোন কথা বলি না। মা বলে - তুমি কি চাওনা যে আমার আর জ্যেঠুর শরীরে খুব আরাম হোক আর মনে খুব আনন্দ হোক।আমি বলি -হ্যাঁ হ্যাঁ আমি চাই তুমি খুব আরাম পাও, আর মজা পাও। আমি জানতাম না, এই বার বুঝেছি, ওটা করলে তাহলে খুব আরাম হয়। মা বলে -হ্যাঁ, ওটা করলে যেমন আরাম হয় সেরকম মজা হয় আবার মনে দারুন আনন্দও  আসে । দেখবে আমি আর তোমার দিলিপ জ্যেঠু পরপর কদিন ওটা করলে খুব তাড়াতাড়ি  সুস্থ হয়ে যাব। সারাদিন কাজ করমের পর ঘুমনোর আগে ওটা করলে ঘুমও খুব ভাল হয় মনটাও ফুরফুরে থাকে। ওই জন্য ওটা বড়রা মাঝে মাঝে করে। যাও এবার লক্ষি ছেলের মত নিচে গিয়ে শুয়ে পর। কাল সকালে জ্যেঠু চলে গেলে আমি তোমাকে অনেকগুল হামি দেব কথা দিচ্ছি। আমি বলি -আচ্ছা যাচ্ছি মা,তবে আমাকে কিন্তু বুকে জরিয়ে ধরে হামি দিতে হবে, যেরকম জ্যেঠু তোমাকে দেবে। মা হাঁসে বলে -দেব বাবা দেব, কথা দিলাম তো এখন যাও। আমি আর কথা বাড়াই না চুপ করে মশারি তুলে নিচে গিয়ে শুয়ে পরি।মা ওপর থেকে বলে, তাড়াতাড়ি ঘুমিয়ে পর কেমন, আর রাতে ঘুম ভেঙ্গে গেলে বা বাথরুমে যেতে হলে আগে আমাকে ডাকবে? আমি বলি -আচ্ছা মা। মা খুশি হয়ে বলে -এই তো লক্ষি ছেলে আমার, মার কথা শোনে।
(চলবে)
Like Reply
#4
অসাধারণ দাদা, চালিয়ে যান। খুব দ্রুত আপডেট চাই?
Like Reply
#5
Darun lagche big update chai
Like Reply
#6
darun darun.chaliye jan
Like Reply
#7
Very nice.Plese Continue.
Like Reply
#8
অনেক দিন পরে লিখছেন....... দাদা।
অসাধারণ।
বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড 
http://biddutroy.family.blog
[+] 1 user Likes Biddut Roy's post
Like Reply
#9
এটা বেশ অন্যরকম হবে মনে হচ্ছে - চলুক!
Like Reply
#10
kothin...
Like Reply
#11
অসাধারণ একটা গল্প পেলাম,,,, খুব ভালো লাগলো,,, চমৎকার,,,, অসাধারণ কথাপোকথন,,,, এই গল্পের আসল মজাটাই কথাপোকথন এ,,, গল্পটাকে জীবন্ত আর প্রাণবন্ত করে তোলে,,, প্লিজ গল্পে এরকম ডায়লগ টা বেশি রাখবেন
Like Reply
#12
GREAT STORY
Like Reply
#13
তিন
প্রায় এক ঘণ্টা পরে, আমাদের শোয়ার ঘরের দরজার বাইরে থেকে জ্যেঠু গলা পাই, -এই মৃনালিনী আসবো, মা বিছানার ওপর থেকে আমার দিকে একবার সাবধানে তাকায়, আমি ঘুমের ভান করে চিত হয়ে মরার মত পরে থাকি। মা খুব আস্তে আমাকে ডাকে -এই পাপান। তুমি কি ঘুমিয়ে পরেছো? আমি কোন উত্তর দিইনা। মা বিছানা থেকে মশারি তুলে সাবধানে উঁকি মেরে দেখে আমাকে,আমি তো গভীর ঘুমের অভিনয় করি। এদিকে জ্যেঠু আবার বাইরে থেকে ডাকে -এই মৃনালিনী আসবো। মা আমাকে ঘুমতে দেখে সন্তুষ্ট হয়ে ফিসফিস করে বলে -হ্যাঁ, দিলিপদা ভেতরে আসুন। মা জ্যেঠু কে দিলিপদা বলে ডাকে। অল্প চোখ খুলে দেখি দিলিপজ্যেঠু লুঙ্গি পরে খালি গায়ে ঘরে ঢোকে। মা বলে -দিলিপদা দরজাটা বন্ধ করে দিন। জ্যেঠু দরজা বন্ধ করে। মা বলে -আসুন দিলিপদা আস্তে আস্তে মশারির ভেতর চলে আসুন। জ্যেঠু মশারি সরিয়ে খাটে উঠতে গিয়েই নিচে আমাকে শোয়া দেখে  ঘাবড়ে যায়, বলে -এই মৃনালিনী তোমার ছেলে নিচে শুয়ে তো।মা বলে -ও ঘুমিয়ে পড়েছে, আপনি আস্তে করে ওকে ডিঙ্গিয়ে আমার পাশে চলে আসুন । জ্যেঠু দোনামোনা করে খাটে ওঠে, মার পাশে শোয়। মা মশারি গুঁজে দেয়। দিলিপজ্যেঠু ফিসফিস করে বলে -তোমার ছেলে জেগে যাবেনা তো মৃনালিনী। মা বলে -না না দিলিপদা , পাপান একবার ঘুমিয়ে পরলে  হাজার ডাকলেও আর উঠবেনা। জ্যেঠু বলে -তোমার ছেলেটা তলায় শুয়ে এভাবে করা কি ঠিক হবে। মা বলে -কিছু হবে না দিলিপদা, ও ঘুমিয়ে পরেছে, আপনার ভাই আর আমি  আগে যখন করতাম তখন খাটে ওর পাশে শুয়েই তো করতাম, কোন অসুবিধে হবেনা, ও একবার ঘুমিয়ে পরলে একবারে কাদা। আমি তাও কোন রিক্স নিই নি , ওই জন্যই তো আজ ওকে নিচে শোয়ালাম।
জ্যেঠু বলে -বাবা ঘরে কি অন্ধকার মৃনালিনী, ডিম লাইটটা জ্বালাও নি কেন? মা বলে -আসলে পাপান নিচে শুয়ে তো ওই জন্য। তারপর ফিক করে হেঁসে বলে -এসব দুষ্টুমি অন্ধকারেই ভালো দিলিপদা। জ্যেঠু বলে -এত অন্ধকারে তোমায় দেখবো কি করে মৃনালিনী। মা আদুরে গলায় বলে -কি আর নতুন দেখবেন দিলিপদা আমাকে। জ্যেঠু ফিসফিস করে বলে -তোমার ন্যাংটো শরীর, যেটা তোমার স্বামী এত দিন দেখেছে, সেটা আজ যে আমি  প্রথমবার দেখবো। মা হাঁসে বলে -ইস আমার লজ্জা করেনা বুঝি। জ্যেঠু বলে -এত লজ্জা করলে ভালবাসা হবে কি করে মৃনালিনী। মা বলে -দিলিপদা আজ প্রথমবার তো, খুব লজ্জা করছে, প্লিজ আজ অন্ধকারেই হোক। পরে একদিন সময় করে আপনাকে আমার সব দেখাবো।
জ্যেঠু বলে -এর থেকে তুমি দোতলায় আমার ঘরে চলে এলে ভাল হতনা মৃনালিনী। মা বলে  -আসলে দিলিপদা মাম্পিকে (আমার বোন) একা ছেড়ে  যেতে ভয় লাগে, রাতে ও উঠে পরে তো মাঝে মাঝে। তখন আমাকে দেখতে না পেলে কান্না জুড়ে দেবে। আর তাছাড়া ওপরে আপনার পাশের ঘরে আপনার মা ঘুমোন তো। জ্যেঠু বলে -ওকে কোলে করে দোতলায় নিয়ে গেলেই তো হত, আর মার কথা ছাড়ো, মা তো না চোখেও ভাল দেখতে পায় না, কানেও ভাল শুনতে পায়। মা বলে -না দাদা মাম্পিকে কোলে নিতে গেলে একবার যদি উঠে পরে তাহলে আর ঘুমবেনা। তাছাড়া আপনার মা বয়স্ক মানুষ, রাতে তো ঘুম আসেনা ওনার শুনেছি, কি দরকার দাদা, যদি কিছু বুঝে ফেলে।

কিছুক্ষন পর জ্যেঠু বলে -মৃনালিনী এস এবার আমার বুকে এস। একটু নড়াচরা হয়, জ্যেঠু- বলে আঃ বুকটা জুরিয়ে গেল আমার, কত দিন থেকে তোমাকে নিজের করে পাবার ইচ্ছে আমার, আজ পেলাম তোমাকে বুকে। মা আদুরে গলায় বলে -ধ্যাত দুষ্টু। জ্যেঠু বলে -সত্যি বলছি মৃনালিনী, শরীর আমার জুরিয়ে গেল তোমাকে বুকে নিয়ে। তারপর মায়ের ফিসফিসে গলা পাই -দিলিপদা আপনার বুকে কি ঘন লোম।জ্যেঠু বলে-কেন মৃনালিনী, তোমার পুরুষমানুষের বুকের লোম ভাল লাগেনা। মা বলে -লাগেতো, আমার পুরুষমানুষের বুকের ঘন লোম দারুন ভাল লাগে দিলিপদা, আমার  বরের তো একটুও নেই, একটু মুখ ঘষি। জ্যেঠু বলে- হ্যাঁ, যা করবে কর,আজ থেকে আমি তো তোমারই। মা উত্তর দেয়না শুধু সরু গলায় বলে -উউউউ।
একটু পরে জ্যেঠু বলে -ও তুমি সায়া পরে আছ বুঝি। মা বলে -হ্যাঁ দিলিপদা শুধু ব্লাউজটা খুলে রেখেছি। জ্যেঠু বলে -সে তো তোমাকে বুকে নিয়েই বুঝতে পেরেছি, নরম নরম দুটো দুষ্টুর ছোঁয়া, তুমি এত রোগা অথচ তোমার বুক দুটো কি বড় বড়, ঠিক যেন দুটো পাকা পেঁপে। মা -হি হি করে হাঁসে জ্যেঠুর কথা শুনে। তারপর বলে -আমার দুটো যেমন পেঁপে সেরকম আপনারটাও তো দেখছি পুরো সিঙ্গাপুরি কলা। জ্যেঠু বলে -তোমার শরীরের ছোঁয়া পেতেই কিরকম বড় হয়ে গেল দেখনা। মা বলে -হ্যাঁ সে তো বুঝতেই পাচ্ছি, বাপরে আপনারটা কি বড়ই না হয়েছে দিলিপদা, আমার কিন্তু খুব ভয় করছে, পারবো তো নিতে। আর কি গরম, যেই আমার উরুতে ছুঁইয়েছেন মনে হচ্ছে যেন ছেঁকা লাগছে।
জ্যেঠু বলে -এস মৃনালিনী একটা চুমু খাই তোমাকে। ওসব লুকিয়ে লুকিয়ে চুমুতে আর মন ভরে না, আজ মন ভরে চুমু দেব তোমাকে।তারপর চুক চুক চুক চুক করে অনেকগুলো ছোট ছোট চুমুর শব্দ হতে থাকে। জ্যেঠু জড়ানো গলায় -কি নরম তোমার ঠোঁট মৃনালিনী। একটু পরে মায়ের গলা থেকে একটা মৃদু আদুরে উমমমমমম শব্দ শুনতে পাই। সেই সাথে দুজনের নিশ্বাস প্রশ্বাস ঘন হয়। মা একটু যেন হাফাতে হাফাতে বলে - উমমমমমম …ইস দিলিপদা আপনি না, আমার মুখের মধ্যে জিভ ঢুকিয়ে দিচ্ছেন। জ্যেঠু বলে -আহ মৃনালিনী এসনা, জিভে জিভে খেলা না হলে কি ভাল লাগে, মা বলে -ধুর এসব কম বয়সি স্বামী স্ত্রীরা করে। জ্যেঠু ঘন নিশ্বাস নিয়ে বলে- এসনা খুব মজা এতে, দাও তোমার জিভটা এবার আমার মুখের মধ্যে দাও, যেমন আমি দিলাম।এবার একটা কিছু চাটার শব্দ আর দুজনের ঘন নিশ্বাস এর শব্দ আসে।
বেশ কয়েক সেকেন্ড ওই ভাবে চলার পরে, মা হিসহিসে গলায় বলে -উফ দিলিপদা আপনার ঠোঁটটা কি পুরু। চুমু তো নয় যেন সব কিছু শুষে নিচ্ছেন আপনি আমার ঠোঁট থেকে, বাবা কি বড় বড় চুমু দেন আপনি, দম না বন্ধ হয়ে যায় আমার। জ্যেঠুর আদুরে গলা পাই, -ইশ তোমার মুখের গন্ধটা কি মিষ্টি মৃনালিনী, দাওনা আর একবার তোমার ঠোঁটটা ভাল করে চুষতে, ওই তলার পাটির ঠোঁটটা চুষবো।আবার মায়ের গলার চাপা শব্দ পাই, উমমমমম ...আম...আম...উম। আবার একটা কিছু চোষার মৃদু শব্দ । দু মিনিট পরে মা আদুরে গলায় বলে -নিন এবার আপনার ঠোঁটটা দিন না আমাকে..। আমার ইচ্ছে করে না বুঝি আপনার ঠোঁটটা চুষতে……উমমমমম...আম……আম… উমমমমম । দুজনের নিঃশ্বাসের ফোঁসফোঁস আর একটা মৃদু চোষনের শব্দ পাই।
(চলবে)
[+] 12 users Like soirini's post
Like Reply
#14
চার
একটু পরে জ্যেঠু বলে -আমার মুখে গন্ধ নেই তো মৃণালিনী। মা বলে -না দিলিপদা নেই, আপনার তলার পাটির ঠোঁটটা কি মোটা, চুষতে কি ভাল লাগলো। এর পর আরো কয়েকটা ছোট ছোট আবেগ ঘন চুমুর শব্দ, তারপর জ্যেঠু আদুরে গলা পাই, এই মৃনালিনী, এবার তোমার ওইটা খাব। মা বলে -কি? জ্যেঠু ফিসফিস করে বলে -ওইটা, যেটা তোমার মেয়ে রোজ খায়। মা বলে -ধ্যাত অসভ্য, বুড়ো ধাড়ি একটা তাও ওটা খাবার ইচ্ছে । জ্যেঠু বলে -প্লিজ মৃনালিনী, একটু খেতে দাও তোমার ওটা। মা আদুরে গলায় বলে -এই না দিলিপদা, ওটা নয়,  ওখানে প্লিজ মুখ দেবেননা, আমার গাটা কি রকম যেন করে, ঘাঁটতে ইচ্ছে করলে ঘাঁটুন,চটকাতে ইচ্ছে করলে চটকান, আমি বাধা দেবনা। কিন্তু মুখ দেবেননা প্লিজ। জ্যেঠু বলে -না আমি কোন কথা শুনবোনা মৃনালিনী, আজ তোমার ওখানে আমি মুখ দেবই। আমার কত দিনের ইচ্ছে তোমার ওখানে মুখ দেওয়ার।মা বলে -ছিঃ আপনি আপনার ভাইঝির মুখেরটা খাবেন।দিলিপজ্যেঠু বলে -প্লিজ মৃনালিনী এস, আজ আমাকে আর বাধা দিও না, আজ একটু তোমার বুকের দুধ খাই, প্লিজ। মা বলে -উফ বাবা, আচ্ছা দাঁড়ান দাঁড়ান, টানা হেঁচড়া করবেন না, নিন আসুন, বাবা আমার দুধ খাবার জন্য পাগল হয়ে গেছেন আপনি দিলিপদা। মেয়েটাকে একটু খাওয়াতে বসলেই দেখেছি আপনি লোভ দেন। এখনো এত নেশা এর? দিলিপ জ্যেঠুর আবেগ মেশান গলা পাই, -কি বলছো মৃনালিনী, এই নেশা কি কখনো কাটবার। এ জিনিস খাবার মজাই আলাদা। নাও এস, এবার একটু লক্ষি হয়ে থাক, আমাকে ঠিক মত খেতে দাও।
একটু পরেই খুব মৃদু একটা চুকস চুকস শব্দ হতে লাগলো। আমি বুঝলাম কি হচ্ছে।মায়ের আদুরে গলা পাই, -মাগো কেমন ভাবে চেপে ধরে খাচ্ছে দেখ, যেন ছোট বেলায় মায়ের কাছে পায়নি। বউদি যখন বেঁচে ছিল তখন বউদিরটাও খেতেন বুঝি এমন করে। জ্যেঠু আদুরে গলায় বলে -কি  বল না মৃনালিনী তুমি, পরের বউ এর মাই খেতে যে  মজা  সে কি নিজের বউ এর কাছে পাওয়া যায়। তার ওপর তোমার তো বুকে দুধ আছে মৃনালিনী, তোমার বউদির তো বাচ্ছা কাচ্ছা হলই না, আর সেখানে তুমি হলে গিয়ে গাভিন গরু, একটু দুধ না দুইলে চলে। মায়ের আদুরে গলা পেলাম, একবারে ডাকাত একটা, নিন আস্তে আস্তে  চুষে চুষে খান, দেখবেন দাঁত  যেন না লাগে।

একটু পরে  সরু গলায় মা বলে -দিলিপদা পাচ্ছেন, আসছে। জ্যেঠু বলে -হ্যাঁ মৃনালিনী পাচ্ছি, একটু জোরে তোমার বোঁটাটা চুষলেই চিড়িক চিড়িক করে বেরচ্ছে। মা বলে -কেমন লাগছে দিলিপদা খেতে। জ্যেঠু বলে -পাতলা, খুব অল্প মিষ্টি, কিন্তু চুষে চুষে খেতে দারুন মজা। মা আদুরে গলায় বলে- খুব দুষ্টু দিলিপদা আপনি, পরের বউএর বুকের দুধ টেনে টেনে খায়। কত করে বললাম মুখ দেবেন না, আমার মেয়ে খায়, শুনলেন না, একবার মাথায় চেপেছে অমনি চাইই চাই।
দিলিপজ্যেঠু বলে -তোমার মেয়ে খায় বলেই তো খেতে আরো মজা। আর মেয়েকে খাইয়ে খাইয়ে তোমার নিপিল দুটো কি বড়ই না হয়েছে। মা হেঁসে বলে -হ্যাঁ দিলিপদা, দেখুন না মেয়ে রোজ টেনে টেনে খায় বলে ওর মুখের চোষনে একটু বড় বড় হয়ে গেছে নিপিল দুটো। দিলিপজ্যেঠ বলে -ইস ঠিক যেন গরুর দুধের বাঁট। মা -জ্যেঠুর কথা শুনে বলে -আপনিও তো ঠিক বাছুরের মত ঢুঁ মেরে মেরে আমার দুধ খাচ্ছেন। ওদিকে নিজের পুচকি ভাইঝিটা শুয়ে আছে, আর এই দিকে আপনি ওর মার বুক খালি করছেন। দিলিপজ্যেঠু হাঁসে, বলে -এ জিনিস পেলে কোন পুরুষমানুষ কি ছাড়ে, এ জিনিসের নেশাই আলাদা। তারপর আবার মৃদু চুকুস  চুকুস  শব্দ প্রায় মিনিট তিনেক ধরে একটানা চলে। মায়ের জরানো গলা পেলাম, -নিন দিলিপদা এবার ওদিকেরটা ধরুন, এদিকেরটা খালি হয়ে গেছে মনে হচ্ছে। জ্যেঠু থামেনা, বিভোর হয়ে চুকুস চুকুস করে মায়ের মাই টেনে চলে। মা বলে -আহ দিলিপদা হয়ে গেছে, হয়ে গেছে, আর কিছু নেই ওটাতে। আপনি এমন ভাবে টেনে টেনে মাই খাচ্ছেননা যে আমার বোঁটাটাতে ব্যাথা করছে। এবার খাননা ওদিকেরটা, বলছি তো ওটাতে দুধ আছে, শোনেনা দেখ। এবার দিলিপ জ্যেঠু বোধয় মার কথা শোনে। মা বলে- হ্যাঁ নিন খান এবার। আস্তে আস্তে, অত জোরে জোরে চকাস চকাস করে টানতে হবে না, আমি লুজ দিচ্ছি, দেখুন এবার একটু চুষলেই বেরবে।আবার সেই মৃদু চুকুস  চুকুস  শব্দ । একটু পরে মা আদুরে গলায় বলে -আহ, দস্যু একটা, পরের বউ বলে সব লুটে পুটে খাবে একরাতে। জ্যেঠুর কোন উত্তর নেই, কিন্তু সেই একটানা চুকুস  চুকুস শব্দ চলে আরও দু মিনিট। মা একটু বিরক্ত গলায় বলে -আহ দিলিপদা ছাড়ুননা আমার মাইটা , মাগো খেয়ে ফেললো আমাকে, আঃ কি টেনে টেনে চুষছে দেখ, উঃউঃ কি ব্যাথা লাগছে আমার বোঁটাতে। এই দেখ আবার দুষ্টুমি করে, ইসসসস...কি অসভ্য দেখ জিভ দিয়ে সুড়সুড়ি দিচ্ছে আমার বোঁটাতে। উফ... এই দিলিপদা ছাড়ুনা আমার মাইটা, তখন থেকে মুখে করে নিয়ে বসে আছে। দিলিপজ্যেঠু বোধয় এবার ছাড়ে, কারন মা বলে - শান্তি হয়েছে তো। তেষ্টা মিটেছে?বাবা চুষে চুষে লাল করে দিল একবারে আমার মাই দুটো।

এবারে জ্যেঠুর গলা পাই, -হ্যাঁ এবার শান্তি, উফ কত দিন ধরে ইচ্ছে আমার তোমার মাই খাব, তোমার দুধ দুইবো, আজ খেয়ে শান্তি। মা আদুরে গলায় বলে -কি অসভ্য লোক রে বাবা, স্বামীটা হসপিটালে আর দিলিপদা মাঝরাতে বউটাকে চেপে ধরে দুধ দুইছে । জ্যেঠু বলে -তাহলে দিচ্ছ কেন তুমি আমাকে? মা বলে -কি করবো? আপনি তো সেই কবে থেকে আমার পেছনে ছুঁক ছুঁক করছে। এত বয়েস হয়ে গেল তাও খাই খাই গেলনা। মেয়েকে মাই খাওয়াতে বসলেই তো আপনি লোভ দেন। জ্যেঠু হাঁসে বলে -মাই খাওয়ার কি কোন বয়েস আছে নাকি মৃনালিনী, মাই খাবার নেশার কোন বয়েস হয়না। মা আদুরে গলায় বলে -অসভ্য। তারপর মা আবার গুঙ্গিয়ে ওঠে, বলে -আবার, উফ মাগো দেখ কিরকম করে মুখ ঘসছে আমার মাইতে। দিলিপজ্যেঠুর জরানো গলা পাই, -কি করবো মৃনালিনী, তোমার মাই দুটো যে আমাকে পাগল করে। কি বড় আর নরম তোমার মাই দুটো। মনে হয় সারা দিন তোমার মাইতে মুখ ঘষি। আবার ঘন ঘন কয়েকটা চুমুর শব্দ হয়, মা চাপা গলায় বলে -উফ আবার নিপিলে চুমু দিচ্ছে দেখ চুক চুক করে। কি দস্যি পনা যে করছেন না আপনি দিলিপদা। আপনাকে নিয়ে শোয়া আমার ভুল হয়ে গেছে। জ্যেঠুর আবেগ মথিত গলা পাই, তোমার মাইয়ের ঘামের গন্ধ আমাকে পাগল করে দিচ্ছে মৃণালিনী। মা গুঙ্গিয়ে ওঠে, এরকম করবেন না দিলিপদা, আমার গায়ে কাঁটা ওঠে। আসুন আপনি আমার বুকে উঠুন, দেখি আপনাকে আমি কতক্ষন বুকে নিতে পারি। জ্যেঠু বলে -না তুমি আমার বুকে ওঠ মৃনালিনী, তোমার শরীরের ভার নিতে খুব ইচ্ছে করছে। মা বোধয় ওঠে, কারন মায়ের নড়াচড়ার শব্দ পাই।একটু পরে জ্যেঠু বলে -আহা তুমি কি নরম মৃনালিনী, দু বাচ্ছার মা তবুও কি সেক্সি তুমি। মা বলে -ধ্যাত এই পঁইত্রিশ-ছত্রিস বছর বয়েসে কোন দু বাচ্ছার মা কি সেক্সি থাকে নাকি। জ্যেঠু বলে -আমার ফর্সা আর রোগা মেয়েদের যাদের চোখ তোমার মত কটা তাদের খুব ভাল লাগে । আবার কয়েকটা চুমুর শব্দ, এবার মায়ের আবেগতাড়িত গলা পাই, উফ দিলিপদা আপনার বুকের ছাতিটা কত চওড়া, আপনাকে খালি গায়ে দেখলেই আমার গাটা কেমন যেন করে, ইস আমি যদি আপনার বউ হতে পারতাম।

জ্যেঠু বলে -হবে তুমি আর আমার বউ মৃনালিনী। মা বলে –হতে তো চাই দিলিপদা আমি, কিন্তু কি করবো বলুন, নিজের অসুস্থ স্বামীটাকে তো আর ছেড়ে দিতে পারিনা, না হলে আপনার মত সমর্থ স্বামী পাওয়া তো অনেক মেয়ের ভাগ্যে কুলোয়না।
জ্যেঠু বলে -কেন ছাড়তে পারনা তুমি ওকে, ও তোমায় এতদিনে কি দিয়েছে বল? ওকে ছেড়ে পাকাপাকি ভাবে আমার বিছানায় চলে এসনা।? মা বলে -সত্যি কথা বলতে কি বাচ্চা দুটো ছাড়া আর কোনদিন কিচ্ছু পাইনি দিলিপদা ওর কাছ থেকে, কিন্তু মানুষটা সরল, আমার মায়া পরে গেছে দিলিপদা, আর এখন তো অসুস্থ, আমার ওপর আরো বেশি নির্ভরশিল হয়ে গেছে, আমি ছেড়ে দিলে মানুষটা যে কদিন বাঁচতো সেটাও আর বাঁচবেনা।  জানেনি তো ওর পেটে ক্যানসার, ডাক্তারে তো জবাব প্রায় দিয়েই দিয়েছে, যে কদিন বাঁচে ওর পাশে তো থাকতে হবে যে আমায় দিলিপদা।জ্যেঠু বলে হ্যাঁ জানি, কালকেও ডাক্তারে বললো, একটু সুস্থ হলে বাড়ি নিয়ে চলে যান, একটু সাবধানে রাখবেন যে কদিন বাঁচে। মা বলে -সেটাই তো বলছি দিলিপদ, যে কদিন সাবধানে রেখে বাঁচাতে পারি বাঁচুক, তারপর আপনি চাইলে আপনার বউ হতে বা আপনার সাথে সংসার করতে আমার আপত্তি নেই
(চলবে)
[+] 12 users Like soirini's post
Like Reply
#15
পাঁচ
দিলিপজ্যেঠু মনে হয় এবার মার ঠোঁটে পর পর কয়েকটা চুমু খায়, কারন বেশ জোর জোর অনেকগুলো চুমুর শব্দ হয়, এই চুমুর শব্দ গুলো আগের থেকে অনেক জোরে, যাকে বলে একবারে চকাস চকাস করে। তারপর জড়ানো গলায় বলে, -তাহলে এখন এই ভাবে লুকিয়ে চুড়িয়েই চলুক আমাদের গোপন অভিসার, তারপর ও যখন ওপরে চলে যাবে তখন না হয় আমরা এক হব? মা বলে -হ্যাঁ দিলিপদা, আপনি চাইলে তারপর আমরা বিয়ে করবো। জ্যেঠু বলে -আমি কথা দিচ্ছি তোমার বর ওপরে চলে গেলে তোমাকে বেশিদিন বিধবা হয়ে থাকতে হবেনা, এক বছরের মধ্যেই তোমার মাথায় সিঁদুর দেব পেটে বাচ্চা দেব, বুকে দুধ আনবো। মা হাঁসে জ্যেঠুর কথা শুনে, বলে আচ্ছা তাই হবে দিলিপদা। জ্যেঠু বলে -আর একটা কথা, তোমার বর যখন বাড়ি থাকবেনা তখন কিন্তু মাঝে মাঝে লুকিয়ে চুরিয়ে এইভাবে ধরা দিতে হবে।  মা বলে -হ্যাঁ দিলিপদা একবার যখন ধরা দিয়েছি তখন বার বার দেব, জানেনই তো আপনার ভাই সেরকম ভাল কিছু একটা চাকরী বাকরি করেনা না, সারাটা জীবন আমার পয়সার টানাটানিতেই কেটে গেল। তার ওপর আপনার ভাইয়ের চিকিৎসার জন্য আমাদের যেটুকু জমানো ছিল সেটাও গেল। আমি তো এখন কপর্দক শূন্য। আপনি তো দিলিপদা কত ভাল চাকরী করেন, আপনি যে আমাদের পাশে আছেন সেটাই তো আমার ভরসা। জ্যেঠু বলে -তুমি মাঝে মাঝে এরকম একটু করে আমাকে ভালবাসতে দিও মৃণালিনী, কথা দিচ্ছি সারা জীবন তোমার পাশে থাকবো। মা বলে -দিলিপদা, আপনি যে এই কথাটা নিজের মুখে বললেননা, এতেই আমার মনের কত চিন্তা কেটে গেল আপনি জানেনা দিলিপদা। এখন আমাদের সত্যি আপনাকে পাশে খুব দরকার। আমি আপনাকে কথা দিচ্ছি দিলিপদা, এবার থেকে সুযোগ পেলেই মিলন হবে আমাদের।জ্যেঠু বলে -আমিও কথা দিচ্ছি মৃনালিনী, যখনি সুযোগ হবে আদরে সোহাগে ভরিয়ে দেব আমি তোমাকে। তুমি যে আমার কাছে ধরা দিতে রাজি হয়েছ এটাই আমার কাছে অনেক। মা বলে -দিলিপদা আপনার মত দায়িত্ববান পুরুষমানুষের কাছে নিজেকে বিলিয়ে দিতে আমার কোন আপত্তি নেই।
তখন জ্যেঠু বলে -তাহলে এস মৃনালিনী, তুমি  এবাড়িতে  আসার পর আমাদের দুজনের মনের ভেতরে যে গোপন ইচ্ছে জন্মেছে আজ সেটা মিটুক । মাও অস্পস্ট চাপা গলায় বলে -হ্যাঁ দিলিপদা আসুন এবার, অনেক রাত হল। মায়ের গলায় অস্পস্ট আওয়াজ শুনেই মনে হল মা জ্যেঠুর বুকে মুখ গুঁজে আছে। আরো কয়েক সেকেন্ড পর মা আদুরে গলায় বলে উউউউ-কি করছেন দিলিপদা পেটে সুড়সুড়ি লাগছে যে। জ্যেঠু বলে -মৃনালিনী  তোমার সায়ার দড়ির গিঁটটা খুলতে চাইছি কিন্তু অন্ধকারের জন্য পারছিনা। মা বলে -দিন দিলিপদা আমি খুলে দিচ্ছি আপনি পারবেননা। একটু পরে মা বলে -হ্যাঁ হয়ে গেছে দিলিপদা, কিন্তু আপনি ওটা পরে নিয়েছেন তো । জ্যেঠু বলে -হ্যাঁ হ্যাঁ পরে নিচ্ছি, পরে নিচ্ছি...একটু সময় দাও, কোথায় যে রাখলাম প্যাকেটটা, হ্যাঁ পেয়েছি, বালিসের নিচে রেখেছিলাম। । মা বলে -হ্যাঁ দিলিপদা ওটা পরেনিন, এখন আমার ফার্টাইল চলছে, ভুলে গেলে  কিন্তু আর একটা দুষ্টু পেটে এসে যাবে। জ্যেঠু বলে -এসে গেলে এসে যাবে, দায়িত্ত তো আমি নেব। মা বলে -উরে বাবা, একটা দুষ্টু এখনো আমার বুকের দুধ খায় আবার আর একটা দুষ্টু। আর তাছাড়া আপনার ভাইকে কি বলবো শুনি। ও তো জিজ্ঞেস করবে কি করে হল, আমি তো আর লাগাতেই পারিনা। জ্যেঠু মজা করার গলায় বলে , বলবে দিলিপদা লাগিয়ে ছিল, এটা দিলিপদার থেকে হয়েছে।মাও কৌতুকের সুরে বলে -হ্যাঁ ওই বলি আর বরটা আমার কেঁদে কেটে গলায় দড়ি দিক। জেঠু বলে -ভালই তো, তোমার বর গলায় দড়ি দিলে আমার লাইন ক্লিয়ার হবে। মা বলে -দিলিপদা আর কবছর পরে যে এমনিতেই ওপরে চলে যাবে তাকে গলায় দড়ি দেওয়ানোর দরকার কি বলুন। এবার মা আর দিলিপ জ্যেঠু দুজনেই একসঙ্গে হেঁসে ওঠে।
মা বলে -দিলিপদা, আমি ততক্ষন সায়াটা খুলে  মাথার কাছে জড় করে রেখেদি। আপনার পরা হয়ে গেলে তারপর আমার ওপর উঠবেন।কয়েক সেকেন্ড পরে জ্যেঠু বলে -এই নাও পরা হয়ে গেছে। মা বলে -তাহলে নিন উঠুন আমার ওপরে। বিছানায় একটু নড়ানড়ির শব্দ হয়, মা বলে -বাবা আপনাকে বুকের ওপর বেশিক্ষন রাখবো কি করে দিলিপদা, আপনার যা দশাসই চেহারা। জ্যেঠু বলে -বেশিক্ষন রাখতে হবেনা, পনের মিনিটের মধ্যেই কাজ শেষ করে দেব। মা আবার হেঁসে ওঠে দিলিপজ্যেঠুর কথা শুনে। জ্যেঠু বলে -ইস তোমার গুদের বাল গুলো কাটনা কেন মৃণালিনী? একবারে জঙ্গল হয়ে আছে যে । মা লজ্জা মাখানো গলায় বলে  -হ্যাঁ দিলিপদা অনেকদিন কাটা হয়নি, আসলে আপনার ভাইয়ের শরীর নিয়ে চিন্তা করে করে সব মাথায় উঠেছে আমার, নিজের দিকে তাকানোর সময়ই পাইনা। জ্যেঠু বলে -আচ্ছা আমি না হয় কাল কেটে দেব। মা হাঁসে -বলে আচ্ছা দিলিপদা।
কয়েক সেকেন্ড পরে জ্যেঠু বলে -এই মৃণালিনী তোমার তো দেখছি ওখানটা ভিজে একসা হয়ে আছে , মা বলে -বুকে নিয়ে অত চটকা চটকি করলে, আর অত টেনে টেনে মাই খেলে চোঁয়াবেনা, আপনি তো জানেন আপনার ভাইয়ের সাথে এখন আর ওসব হয় না , হটাত একদিন দস্যিপনা করলে গরম তো হবই। জ্যেঠু বলে -ভালোই হল আমাকে আর মুখ দিতে হবেনা, আচ্ছা নাও এবার তোমার পা দুটো একটু ভাল করে দুদিকে ফাঁক কর তো দেখি। মা বলে -নিন দাদা সরিয়েছি। জ্যেঠু বলে -তাহলে ঢোকাই মৃণালিনী। মা বলে -হ্যাঁ দিলিপদা নিন এবার আস্তে আস্তে ঢোকান, অনেক রাত হল। কয়েক সেকেন্ড পরে জ্যেঠু একটা দীর্ঘনিশ্বাস ছাড়ে, ফিসফিস করে বলে পুরোটা ঢুকেছে মৃণালিনী? মাও একটা দীর্ঘনিশ্বাস ছেড়ে বলে -বাবা,কি কেঁদস সাইজ আপনারটার, ঢুকছে তো ঢুকছেই, ঢুকছে তো ঢুকছেই, জ্যেঠু হাঁসে। মা বলে -আস্তে আস্তে দেবেন কিন্তু প্রথমটা, অনেক দিন তো হয়না এসব, বেশি জোরে জোরে দিলে ব্লিডিং ফিডিং না হয়ে যায়। জ্যেঠু বলে -ইস দুবাচ্ছার মা, আর ভয় দেখ, কিচ্ছু হবেনা, আমি আরাম দিয়ে দিয়ে দেব, একদম লক্ষি মেয়ে হয়ে চুপ করে শুয়ে থাক।
খাটের মধ্যে এবার ঠিক কি হচ্ছে আমি তো তলা থেকে বুঝতে পারিনা, কিন্তু কিছু একটা হচ্ছে কারন দুজনেরই খুব ঘন নিশ্বাস পরছে, যেন কোন একটা পরিশ্রমের কাজ করছে ওরা। খাটটা অল্প অল্প দুলতে থাকে। দু মিনিট পরে জ্যেঠুর খুব মৃদু গলা পাই, -দু বাচ্ছার মা তুমি, তাও কি টাইট তোমার ভেতরটা মৃণালিনী। মা কোন উত্তর দেয়না, মায়ের ঘন নিশ্বাস প্রশ্বাস শুনেই মনে হয় বেশ হাঁফ ধরেছে মার।আরো এক দুমিনিট ওরকম চলার পরে,  একটু ঘন ঘন নিশ্বাস নিতে নিতে মা যেন একটু ককিয়ে ওঠে, -উফ মা গো কি সুখ, আর নিতে পারছিনা এ সুখ, মরে যাব আমি দিলিপদা। জ্যেঠুও হাঁফাতে হাঁফাতে বলে -কিচ্ছু হবেনা সোনা আমার, এই সুখের জন্য সারা দুনিয়া পাগল আর তুমি বলছো এত সুখ নিতে পারছো না। মায়ের কান্নার মত গলা পাই, মা যেন একটু কেঁদে বলে -উফফফফফফফ দাদা, একি সুখ দাদা, একি সুখ, সেই সাথে জ্যেঠুর আবেগ মেশান গলা পাই, কি যেন একটা পরিশ্রম করতে করতে জ্যেঠু বলে, -তোমার সাথে মিলে এই সুখ ভোগ করবো বলেই তো আজ তোমার কাছে এসেছি আমি মৃণালিনী। এস মৃণালিনী আমরা দুজনে মিলে এই সুখের সুমুদ্রে তলিয়ে যাই। মা কোন উত্তর দেয় না, শুধু খুব মৃদু গলায়, একটা কিছুর তালে তালে উম… উম… উম… উম করে গোঙাতে থাকে । এদিকে খাটের নড়ানড়ি যেন আরো বেড়ে যায়, মা ফিসফিস করে মাগো একি সুখ দিচ্ছ দিলিপদা তুমি আমায়, এবার তোমাকে ছেড়ে আমি থাকবো কি করে।জ্যেঠু বলে -আমাকে ছেড়ে কে থাকতে বলেছে তোমাকে, যখনই বাড়ি ফাঁকা পাব, তখনি আমরা এবার থেকে এই সুখ নেব কেমন। মা চাপা গলায় বলে -উফ কি আনন্দ হচ্ছে দিলিপদা আমার মনে, এই প্রথম আমার বর ছাড়া অন্য কারুর সাথে মিলিত হতে পারলাম। জ্যেঠু বলে-আমারো তো তাই মৃণালিনী, তোমার বৌদি তো সেই কবেই আমাকে ছেড়ে চলে গেছে, আমিও তো কত দিন পর নারীসংগের স্বাদ পাচ্ছি। যাই বল মৃণালিনী এ সুখ ছাড়া বাঁচা যায়না। মাও জরানো গলায় বলে, একবারে আমার মনের কথাটা বলেছেন দাদা, এসুখ ছাড়া বেঁচে থেকে কি লাভ। এসুখের কাছে সব তুচ্ছ। এবার বিছানায় যেন ঝড় উঠলো, বাপরে সে কি দাপাদাপি, আমার তো মনে হচ্ছিল খাটটাই না ভেঙ্গে পরে। এক অদ্ভুত থপ থপ শব্দে সারা ঘর ভোরে উঠলো। জ্যেঠু হাঁফাতে হাঁফাতে বলে একটু বেশি শব্দ হচ্ছে না গো? মা বলে জরানো গলায় বলে আপনার বিচির থলিটা দুলে দুলে আমার পোঁদে লাগছে বলে শব্দটা হচ্ছে মনে হয়।দিলিপজ্যেঠু বলে -
তোমার ছেলে আবার না উঠে পরে। মা হাঁফাতে হাঁফাতে চাপা গলায় বলে – ও কিচ্ছু হবেনা দিলিপদা,পাপান উঠলে আমি সামলে নেব, আপনি থামবেননা, কি ভাললাগছে আমার পোঁদে আপনার বিচির থলিটার থপ থপ করে ধাক্কা লাগা, কি নরম হয়না আপানাদের ছেলেদের ওটা।
জ্যেঠু বলে -এই এবার আমার বেরবে মনে হচ্ছে মৃণালিনী, মা বলে না দাদা, আর পাঁচটা মিনিট রাখুন, খুব আরাম হচ্ছে দাদা, আর পাঁচটা মিনিট প্লিজ। মিনিট দুয়েক পর জ্যেঠু হটাত গুঙ্গিয়ে ওঠে বলে যা সব বেরিয়ে গেল সোনা। উফ মাগো বলে চুপ হয়ে গেল। আরো প্রায় পাঁচ-সাত মিনিট পরে ওদের দুজনার নিশ্বাস প্রশ্বাস শান্ত হতে মা বলে -খুব ভাল হয়েছে দাদা, জন্মের সুখ পেলাম আজ আপনার কাছ থেকে। জ্যেঠু বলে যাই, বাথরুম থেকে ঘুরে আসি। মা বলে হ্যাঁ আপনি আগে যান তারপর আমি যাব। ওরা একে একে বিছানা থেকে নেমে আমাকে ডিঙ্গিয়ে বাথরুমে যায় আবার বাথরুম থেকে ফিরে খাটে শুয়ে পরে। আমি এবার ঘুমনোর চেষ্টা করি। দেখতে দেখতে চোখে গভীর ঘুম নেমে আসে।
(চলবে)
Like Reply
#16
বাঃ! চমৎকার!
Like Reply
#17
Ei rakom big update chai
Like Reply
#18
অসাধারণ.... এবার ছেলের সামনেই হোগ| মা ছেলে জেঠু হোগ three some
Like Reply
#19
উফফফফ অসাধারণ হট আপডেট,,, খুব ভালো লাগলো,,,, একদম গরম হয়ে গিয়েছি,,,, তবে আরও বেশি ভালো লাগবে যদি দীলিপ চলে যাওয়ার পর পাপান উঠে বলে মা কে জানান দেয় যে সে জেগে আছে আর যা যা হয়েছে সব কিছুই শুনেছে,,,, আর ওর সেই নিষ্পাপ প্রশ্ন গুলো শুরু করে মায়ের সঙ্গে,,,, উফফফ,,, মা আর ছেলে এর কথাপোকথন টা খুব হট,,, অপেক্ষা করছি
Like Reply
#20
মায়ে পোয়ে গল্পটা লিখছেন না কেন?
[+] 2 users Like Chodo's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)