Thread Rating:
  • 8 Vote(s) - 2.88 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মা আর বাবা বা অন্য লোকের সাথে মা চোদাচুদি করা দেখছো ??
#1
মা কে নিয়ে চ্যাট করবো তাহলে
[+] 1 user Likes Samrat555's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বছর ৭-৮ আগে আমরা তিনটে family মিলে একটা উত্তর ভারতের বিখ্যাত হিল স্টেশনে বেড়াতে গেছিলাম। ওখানে ৫ দিন ৪ রাত আমরা একটা বিখ্যাত হোটেলে ছিলাম। ওখানে অনেক কিছু ঘটেছিল যা তখন আমার মাথায় না ঢুকলেও আজকে বেশ ভালো ভাবে বুঝতে পারছি। আমাদের গ্রুপে আমাকে নিয়ে তিন জন ১৮  বয়স এর কম সদস্য ছিল।  একজন তো তখন ক্লাস ৬ এ পড়ত। একজন মাসী কে আমাদের দায়িত্বে রেখে, আমাদের প্যারেন্টস রা ঐ ট্রিপে দারুন ভাবে এনজয় করেছিল। সন্ধ্যে বেলা থেকেই মদ আর তাস এর আসর বসতো। ঐ সময় আমাদের ছোট দের রুম থেকে বেরানো পর্যন্ত নিষেধ ছিল।  মা বাবা কে দেখি নি। তারা কি করেছে না করেছে প্রমাণ নেই। তবে মা আর বাবার রুমে বাবার এক ফ্রেন্ড অমিত আংকেল আর তার স্ত্রী তনিমা আণ্টি কে ঢুকতে দেখেছিলাম। ঐ ট্রিপ এর পর মা বাবার মধ্যে ঐ তনিমা আন্টিকে নিয়ে অশান্তিও হয়েছিল।
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#3
Dekhtei to chai. Baba je chode na!
Like Reply
#4
অন্য লোকের সাথে মা কি ঘরে চোদাচুদি করবে যে দেখা এত সহজ? বাইরে কোনো হোটেল বা রিসর্টে গিয়ে করবে হয়তো।
তবে এটা ভাবতেই উত্তেজনা হয় যে মা কোনো পরপুরুষের সাথে একটা ঘরে ল্যাংটো হয়ে শুয়ে আছে। অনেক সময় হয়তো এমন হতে পারে ভুল বুঝিয়ে মাকে কোথাও নিয়ে গেল বা নিজের বাড়িতে নিয়ে গেল আর তারপর বাড়ি ফাঁকা থাকায় মাকে ল্যাংটো করে চুদে দিল। আর একবার গুদে ঢুকিয়ে দিলেই তো আর সতী থাকবে না, মাগী হয়ে যাবে।
ছেলে ওই দৃশ্য দেখতে পেলে প্যান্ট ফেটে ধোন বেরিয়ে আসবে, তারপর সোজা হয়তো মায়ের পোঁদে ঢুকে যাবে।
[+] 1 user Likes fischer02's post
Like Reply
#5
Baba chudse ma k dekhsi onkk
[+] 2 users Like Sumit das's post
Like Reply
#6
অনেকবার দেখেছি অনেক কিছু দেখেছি
[+] 1 user Likes Kam pujari's post
Like Reply
#7
(11-01-2024, 02:21 PM)Kam pujari Wrote: অনেকবার দেখেছি অনেক কিছু দেখেছি

Ektu khule bolo
Like Reply
#8
(11-01-2024, 02:31 PM)Uknamih Wrote: Ektu khule bolo

@sr598. Telegram e eso
Like Reply
#9
(10-01-2024, 06:26 PM)Sumit das Wrote: Baba chudse ma k dekhsi onkk

বাহ। হ্যাঁ এগুলো দেখা যায় কখনো কখনো। কিন্তু অন্য লোকের সাথে মায়ের চোদাচুদি দেখা মুস্কিল।
[+] 1 user Likes fischer02's post
Like Reply
#10
আামি দেখেছি তিনজনের সঙ্গে
Like Reply
#11
ছোটবেলায় মা আমাকে স্কুলে নিয়ে যেত। স্কুল শেষে মা আমাকে এক প্রাইভেট টিউটরের কাছে নিয়ে যেত। তো সেখানে আমাকে পড়তে দিয়ে ওই টিচার আর আম্মু অন্য রুমে থাকতো।
[+] 1 user Likes Shuvo inlv's post
Like Reply
#12
(14-01-2024, 08:46 PM)fischer02 Wrote: হ্যাঁ, ওই সময় যুবতী মায়ের সেক্স বেশি থাকে। মাকে পাশের রুমে কি টিচারের সাথে ল্যাংটো অবস্থায় দেখেছ?

হ্যাঁ আমার বাবা জাপান থাকতো। আমি আর মা আমাদের নতুন ফ্ল্যাটে থাকতাম সেখানে মাঝে মাঝে ওই টিচার সন্ধ্যায় আসতো সকালে চলে যেত। হয়তো তার অনেক কিছুই করেছে কিন্তু আমি কখনো সামনাসামনি দেখিনি। মা আমার পাশে শুয়ে শুয়ে উনার সাথে ফোনে কথা বলতো গভীর রাতে একবার আম্মুকে বলতে শুনেছি উনি মা কে বিয়ে করার জন্য রাজি।
[+] 1 user Likes Shuvo inlv's post
Like Reply
#13
(14-01-2024, 11:08 PM)Shuvo inlv Wrote: হ্যাঁ আমার বাবা জাপান থাকতো। আমি আর মা আমাদের নতুন ফ্ল্যাটে থাকতাম সেখানে মাঝে মাঝে ওই টিচার সন্ধ্যায় আসতো সকালে চলে যেত। হয়তো তার অনেক কিছুই করেছে কিন্তু আমি কখনো সামনাসামনি দেখিনি। মা আমার পাশে শুয়ে শুয়ে উনার সাথে ফোনে কথা বলতো গভীর রাতে একবার আম্মুকে বলতে শুনেছি উনি মা কে বিয়ে করার জন্য রাজি।

রাতে টিচার তোমাদের ফ্ল্যাটে থাকতো মানে নিশ্চয় তোমার মায়ের সাথে চোদাচুদি করতো। তোমার বাবার কচি বউ রেখে যাওয়া হয়তো ঠিক হয়নি। মায়ের গুদের খিদে মেটানোর লোক ছিল না, তাই টিচার সেটাই করে যেত।
Like Reply
#14
Ami ma ke onyer kache choda khete dekhte chai
Like Reply
#15
আমার মায়ের কিন্তু এমন কোনো খিদে নেই , অন্তত দেখে যা বুঝি। বয়স ওই 41 এখন। কিন্তু তবুও নানান লোকে উল্টোপাল্টা কথা বলে , বাবা বাড়িতে থাকে না , সপ্তাহে একবার আসে। সেই নিয়েও নানা কথা হয়। এদিকে পাড়ার কাকু জেঠু গুলো তো সব সময় রেডি ।
Like Reply
#16
কয়েকদিন ধরে মায়ের ঘরে একটা অদ্ভুত শব্দ পাচ্ছি। হাততালির মত। কিন্তু মা কে বললে মা সম্পূর্ণ অস্বীকার করছে। এদিকে বাবাও বেশ কিছুদিন হল বাড়ি নেই
Like Reply
#17
Ami onk bar dhekci ma babar chudachudi, mare onk nengto dhekci, mar bepare details jatne Google chat e aso lmilf175;
Like Reply
#18
(02-02-2024, 05:02 PM)Abarif Wrote: Ami onk bar dhekci ma babar chudachudi, mare onk nengto dhekci, mar bepare details jatne Google chat e aso lmilf175;

Google ey tomar id show kor6ena. Telegram ey thakle ping dao @james_0081.
Like Reply
#19
স্কুলে পড়ার সময় একবার রাত এ কোচিং থেকে পড়ে মায়ের সাথে ফিরছিলাম, মায়ের হিসু পাওয়ায় একটা বাড়ির গেটের পাশে ড্রেনের ধারে করতে বসেছিল, একটু পরেই ওখান দিয়ে দুটো লোক আসছিল, মাকে দেখেই রেগে যায়, বলে আমাদের বাড়ির সামনে মুতছিস কেন রে, বলে ওই অবস্থায় মাকে টেনে তুলে চুলের মুঠি ধরে ঝাঁকাতে লাগলো আরেকজন মায়ের সায়াটা তুলে ধরে রাখলো। মা ঝগড়া করতে যেতেই লোকটা ঠাস করে একটা চড় মারল আর বললো চুপ মাগী, কথা বললেই মারব । অন্য লোকটা মায়ের পোঁদটা টিপে ধরেছে তখন।

তারপর হঠাৎ আমাকে দেখে বললো আজ তোর মাকে ছেড়ে দিচ্ছি, আরেকদিন যদি করতে দেখি, সোজা জামাকাপড় খুলিয়ে সামনের গাছটায বেঁধে রেখে দেব। ওই কালো ফুটো সবাই দেখবে। মা তখন লজ্জায় আর কথা বলতে পারছে না।
সেদিন মা একা থাকলে হয়তো ছাড়ত না ওরা, মাকে পাশের অন্ধকার বাগানে নিয়ে গিয়ে চুদে দিত। 
আমার বাবা জানতেও পারত না তার প্রেম করে বিয়ে করা আদরের যুবতী বউকে অন্য লোকে চুদে দিচ্ছে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)