Thread Rating:
  • 22 Vote(s) - 3.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আমার আম্মুর বয়ফ্রেন্ড-সত্য ঘটনা
#1
এটা আমার প্রথম লিখা, খানিকটা সত্য কিছুটা কল্পনা।

আমার নাম প্লাবন, আমি যখন ক্লাস ২ তে পড়তাম ২০০৯ সালে টাংগাইলে।আম্মু দাদুর সাথে ঝগড়া করে আলাদা হয়ে গেল টাংগাইল পলাশতলীতে সেখানেই ফ্ল্যাট কিনেছিল আব্বু (আব্বু সিংগাপুর থাকতো তখন)। সেখানে আমি আর আম্মুই থাকতাম( আম্মুর নাম শিমু, বয়স এই ঘটনার সময় ২৪) আম্মু ক্লাস নাইনে পড়তে বিয়ে হয়। এবং বিয়ের পরও আম্মুর পড়ালিখা চলমান।আম্মু দেখতে অনেকটা শ্রাবন্তীর মতো কিন্তু একটু স্লিম ও ৫.৪" হাইট। আম্মু আমাকে প্রতিদিন স্কুলে নিয়ে যেত আর নিয়ে আসতো। আম্মু আমার পড়াশোনার ব্যাপারে একদম কড়া ছিল। কিন্তু আম্মুর বান্ধবী আম্মুর সাথে একজনের প্রেম করিয়ে দেয়। তখন আম্মু আমাকে সাথে নিয়েই ভিক্টোরিয়া রেস্টুরেন্টে যেত। আম্মুর বান্ধবী ওই লোকটিকে নিয়ে আসতো। আর মিমি আন্টি আমাকে কাছে রাখতো । আম্মু তার সাথে ফোনে কথা বলত রাতে। প্রতিদিনই আমাকে আম্মুই পড়াতো এবং আমাকে লিখতে দিয়ে নিযে কথা বলা শুরু করতো। আম্মু ঘন্টার পর ঘন্টা সেই লোকটার সাথে কথা বলতো। অনেক যায়গায় ঘুরতে যেত। একদিন আম্মু শাড়ি পরে আমাকে সাথে নিয়ে গিয়েছিল। আম্মু আমাকে বলেছিল রিসোর্ট দেখাতে নিয়ে যাবে কিন্তু আসলে গিয়েছিল সেই লোকটার সাথে দেখা করতে। মিমি আন্টিও অপেক্ষা করছিল আমাদের জন্য ( টাংগাইলের যমুনা রিসোর্টে) । আমরা সেখানে আসতেই মিমি আন্টি আমাকে জাপটে কোলে নিল। সেই লোকটা আম্মুর কাধে হাত রেখে কথা বলছিল। আর মিমি আন্টি আমাকে বার বার শিখিয়ে দিচ্ছিল তাকে আব্বু ডাকতে। 
আমি যখন লজ্জায় বলতাম না আন্টি আমার গাল চেপে ধরে জোর করে আব্বু ডাকাতো। আমরা সেই রিসোর্টে ৩ দিন ছিলাম। সেই লোকটা আর আম্মু থাকতো এক ঘড়ে আমি আর মিমি আন্টি থাকতাম আলাদা ঘড়ে। আম্মু আমাকে সকালে খায়িয়ে দিত আর সারাদিন লোকটার সাথে আলাদা ঘুরতো। পরের দিন দুপুরে আমরা চারজন একসাথে লাঞ্চ করছিলাম আমি হাত দিয়ে খেতে পারতাম না আম্মু আমাকে খায়িয়ে দিতে নিচ্ছিল তখন সেই লোকটি আম্মুর হাত টেনে নিজে খেয়ে নিল। আম্মু সহ সবাই হাসছিল কিচ্ছু না বুঝে তখন আমিও হাসতাম। তখন আম্মু আর আমাকে খায়িয়ে দিল না। তো পরেরদিন আম্মু কে খুজতে আমি একা তাদের ঘরে যাই। সেই লোক টাকে আংকেল বলে ডেকে বলি আম্মু কোথায় তখন মিমি আন্টি আমাকে কোলে তুলে বলে তোর আম্মু নয় তোর খালা লাগে। আম্মুও শুনে হেসে দিল আর ওই লোকটা আম্মুকে নিজের কোলে বসাল আম্মুও কিছু বললো না। মিমি আন্টি আমার গাল চেপে ধরে বলল শিমুকে আন্টি বল, ভয়ে সেই দুই দিন আম্মুকে আমি আন্টি ডাকতাম। আম্মুও আন্টি ডাক শুনে হাসতো।
 তো সেদিন রাতে আমি মিমি আন্টির সাথে ঘুমিয়ে যাই। গভীর রাতে আমার প্রস্রাব পায় তো আমি আন্টিকে ডাকছিলাম কিন্তু ভাল করে দেখি আন্টি পাশে নেই আমি ভয় পেয়ে যাই। কিন্তু জানালা ভেদ করে গেটের আবছা আলোতে রুমটা দেখা যায় পরিস্কার ভাবে। আমি ভয়ে ভয়ে উঠে যাই বাথরুমের দিকে যেয়ে প্রসাব করি। কিন্তু মনে খুব জানার ইচ্ছা হচ্ছিল মিমি আন্টি কোথায় গেছে। 
ভাবতে ভাবতে আমি একতলা বিল্ডিং টার বাইরে চলে আসি। 
বাইরে বেরিয়ে দেখি অপর পাশের বিল্ডিং টার মাঝের ঘরটায় যেটাতে আম্মু আর জিসান আংকেল ছিল সেখানে আলো জ্বলছে। আমার তখন মনে হচ্ছিল নিশ্চয়ই ওখানে খালামনি আর আম্মুরা সেখানেই আছে। যেতে ইচ্ছা করছিল আবার ভয়ও হচ্ছিল কারন মিমি আন্টি বলেছিল যে আম্মুকে যেন না খুজি কিংবা আন্টিকে ছাড়া যেন আম্মুর ঘরে না যাই। তবুও বুকভরা ভয় এবং কৌতুহল নিয়ে এগিয়ে ছলছিলাম। বিল্ডিংটার কাছে যেতেই দেখি কেচি গেট খোলা। তখন মোটামুটি নিশ্চিত হলাম মিমি আন্টি এখানেই আছে। খুব ধির পায়ে এগিয়ে ওদের জানালার কাছে পৌঁছলাম। ভেতর থেকে ওদের সব কথাই শোনা যাচ্ছিল। পর্দা বেড়ানো থাকলেও  থাকলেও জানালা দিয়ে ভিতরে সবকিছু স্পষ্ট দেখা যাচ্ছিল। 
আমি পুরা অবাক হয়ে গিয়েছিলাম দেখি ওরা লুডু খেলছে। আর আম্মুর পোষাক পুরো বদলে গিয়েছিল। আম্মু জিসান আংকেল এর একটি টিশার্ট পরেছিলো টিশার্ট টা আম্মুর পাছা ঢেকে ছিল নিচে কোন কাপর ছিল না। আম্মুকে আমি কখনোই এভাবে দেখিনি। বাড়িতে সব সময় থ্রি-পিস কিংবা শাড়ি পরে থাকতো। আম্মুকে দেখে আমার সদ্য খতনাকৃত নুনু দাঁড়িয়ে গিয়েছিল কেমন যেন অনুভুতি হচ্ছিল আমি বুঝতে পারছিলাম না এমন টা আগে হয়নি। এক পর্যায় ওদের খেলা শেষ হল এবং মিমি আন্টি বলল আমাদের 
মাঝে লুজার হলো জিসান এখন নিয়ম অনুযায়ী আমি যা বলব তাই হবে। 
আম্মু মিমি আন্টিরদিকে ভেংচি কেটে জিসান আংকেল এর দিকে তাকিয়ে রহস্যময় মুচকি হাসল।
কিন্তু মিমি আন্টি এমন কথা বলল জা আমি বিশ্বাস করতে পারছিলাম না। 
আন্টি বলল জিসান তুই শিমুর গুদ টানা এক ঘন্টা চুষবি এবং কমপক্ষে ৩ বার জল খসাবি। এটাই তোর হারার শাস্তি। এটা শুনে আম্মু বলল তুই কি পাগল.? ১ ঘন্টা চুষলে আমি মরেই যাব আর শাস্তি তো জিসান কে দিলি না এটা তো আমারই শান্তি হল আম্মু হেসে হেসে বলল।  

বাকিটা পরের পর্বে।
[+] 9 users Like Suvro roy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Valo hoyeche... Bibahita bou er porokiya hole ro better hoto
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#3
এত ছোট অংশ পোস্ট করলে কি হয়? এর পরের আপডেট প্লিজ তাড়াতাড়ি পোষ্ট করলে খুব ভালো হয়।
Like Reply
#4
clp); yr):
Like Reply
#5
প্লিজ এর পরের আপডেট পোষ্ট করুন, গল্পটা খুব ভালো লেগেছে।
[+] 2 users Like pradip lahiri's post
Like Reply
#6
(04-09-2022, 10:32 PM)pradip lahiri Wrote: এত ছোট অংশ পোস্ট করলে কি হয়?  এর পরের আপডেট প্লিজ তাড়াতাড়ি পোষ্ট করলে খুব ভালো হয়।
সরি দাদা লেখালেখির অভ্যাস নেই তো তাই এটুকুতেই আমার অনেক ক্লান্ত লাগছিল।
Like Reply
#7
Heart 
Suruta onek sundor dada asakori samner part gula aro sundor hobe all the best
[+] 1 user Likes xDark's post
Like Reply
#8
পার্ট -২

একথা বলতে না বলতেই জিসান আংকেল আমার শ্রদ্ধেয় আম্মুকে ধাক্কা মেরে শুয়িয়ে দিয়ে টিশার্ট টা মায়ের গায়ে থেকে খুলে ফেলার চেষ্টা করছিল। মা একটু বাধা দিয়ে বলল দাড়াও জিসান একটু, এই মিমি তুই যা বলেছিস তাই হবে এখন একটু চলে যা তোর সামনে এসব করতে আমার খুব লজ্জা লাগবে রে এছাড়াও প্লাবনের এই সময়ে প্রসাব করার অভ্যেস আছে তোকে কাছে না পেলে ভয়ে বিছানায়ও কাজ সেরে ফেলতে পারে। মিমি আন্টি বলল ওটাকে যে কেন নিয়ে এলি বাপু উটকো ঝামেলা একটা তোর মায়ের কাছে রেখে এলেই পারতি। মা ও অনেক টা বিরক্তিকর ভাব নিয়ে বলল কি আর করবো বল রেখে আসলে তো মা মা বলে কাদবে আর মাও হাজারটা কৈফিয়ত চাইবে নিয়ে আসাটাও ভাল হয়েছে ওর বাবাও কোন সন্দেহ করতে পারবে না আজ ফোন দিয়েছিল। আচ্ছা বাবা মিমি তুই যা না ও ভয় পাবে তাছাড়াও আমারো তোর সামনে এসব করতে লজ্জা করবে। মিমি আন্টি বলল ইস কি সতি গোহ আমার সামনে করতে লজ্জা করবে ঢং! ভেংচি দিয়ে বলল ভাতার জোগার করে দিলাম আমি আমারই সামনে লজ্জা পাবি এটা হবে না, সারাদিন কেলিয়ে কেলিয়ে গুদ চোদা খেয়ে ফাকা করে ফেললি আর আমার সামনে একটু করতেই লজ্জা পাবি.? একটু অভিমানের সুরে বলল মিমি আন্টি।
আম্মু বলল তুই না আমার বেস্টফ্রেন্ড আচ্ছা থাক আমাদের সাথেই। কিন্তু আমার ভয় প্লাবন কে নিয়ে ও না আবার ভয়ে বিছানা নষ্ট করে ফেলে আবার যদি না পেয়ে এদিক চলে আসে তাহলেও তো সমস্যা। আন্টি মিথ্যা বলল, আরে অত ভাবিস না তো বাহিরে থেকে দরজা লাগিয়ে এসেছি আসতে পারবে না এদিকে। আম্মু শুনে বলল ভাল করেছিস।
আমার তখন কান্না পাচ্ছিল আমার মা আমাকেই কি না অবহেলা করছে.! শুনে মন খারাপ হলো আমার।
জিসান আংকেল মা কে বলল আরে ওটাকে নিয়ে এত চিন্তার কিছু নেই তো এসো আমরা সেখানে সময় টা কে উপভোগ করি কাল দিন টাই তো শুধু আছে। তাই বলে আমার আম্মুর উপরে ঝাপিয়ে পরে জিসান আংকেল। আম্মুর গেঞ্জিটা মিমি আন্টি গা থেকে ছাড়িয়ে দিয়ে বলল, দেখতো জিসান কি মাল জোগার করে দিয়েছি তোর জন্য। আমি ছেলে হলে শিমুকে বিয়ে করে ফুটবল টিম বানাতাম। তুই আমার ভাল বন্ধু বলে তোর সাথে শিমুর প্রেম করিয়ে দিয়েছি, শিমু তো খুব ভয় পাচ্ছিল কিন্তু আমি ওকে বুঝিয়ে ওর দেহের সদ্ব্যবহার করার জন্য তোর খাটে তুলে দিয়েছি এই এক বাচ্ছার মা সতি মা টা কে। আম্মু শুনে বলল তোকে অনেক থ্যাংকস রে, নয়ত আমি বুঝতেই পারতাম না সেক্সের ভেতর এত মজা লুকিয়ে আছে। আমার হাজব্যান্ড ওতো আস্ত একটা গাধা আমাকে কাপর খুলতে দেখেই মাল বের করে ফেলতো।
জিসান আংকেল বলল ইস কি শুরু করলে তোমরা আর কোন কথা না বলে আমার আম্মুর ঠোটে ইচ্ছা রকম কামরাচ্ছিল। আম্মুও কিছু কম যায়না আম্মু জিভটা আর মুখের ভেতর ঢুকিয়ে দিচ্ছিল আর আংকেল কামর দিচ্ছিল প্রতিটা কামরে আমার প্রিয় ভালবাসার আম্মু মোচড়ে উঠছিল।
আংকেল আমার আম্মুর লাল রঙের ব্রা টা টান দিয়ে খুলে ফেলল আম্মু আংকেলের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে ছিল মনে হচ্ছে যেন আদর্শ প্রেমিক-প্রেমিকা।
আমার আম্মুর মাঝারি দুধ গুলো উনি ময়দার মতো করে টিপছিলেন এবং বোটা চুসে চুসে কামরাচ্ছিলেন অনেকটা ছোট বাচ্চারা যেভাবে তাদের মায়ের দুধ খায় সেভাবে। আন্টি পাশে থেকে বলল শিমু তুই জিসান কে যেভাবে দুধ দিচ্ছিস মনে হচ্ছে ও তোর বাচ্চাকে দুধ দিচ্ছিস। তুই তো প্লাবন কেও ছোটবেলায় দুধ দিতি না সাইজ নষ্ট হবে বলে। আংকেল বলল খুব ভাল করেছ শিমু ওই গাধার ছেলে টাকে দুধ না দিয়ে এগুলো এখন আমার জন্য। তুমি এখন থেকে আমার। ওই গাধাটাকে তুমি ডিভোর্স দিয়ে দাও । আর ওই ছেলেটাকে কখনো আম্মু ডাকতে দিবে না। আম্মু বলল থাক না একটা ছোট বাচ্চা তাছাড়া ও তো আর আমাদের জালাচ্ছে না আমি শুধুই তোমার প্রেমিকা হয়ে থাকতে চাই আমি তোমাকে আমার স্বামী সন্তান এর চাইতেও বেশি ভালোবাসি।
আমার খুব রাগ হচ্ছিল আংকেল এর উপর।কারন যে দুধ আমার আম্মু আমাকে দিত না তা উনি এই লোকটাকে দিচ্ছে ভেবে। উনি আমার আম্মুর আদরে ভাগ বসিয়েছে।উনি আম্মুর গুদে প্রথমে জিভ লাগালেন এর পর আমার আম্মুর ফর্সা শরীরটাকে কালো হাত দিয়ে হাতাচ্ছিলেন অনেকটা ছোট বাচ্চারা নতুন খেলনা পেলে যেভাবে দেখে সেভাবে। এবার আম্মু নিজেই আংকেলের চুল ধরে উপরে টেনে তুলে বলল শুধু আমারটা খেলেই হবে মশাই নিজের টা খাওয়াবে না? এই বলে আমার মিষ্টি আম্মুটা তাকে কিস করতে নিচে হাত দিয়ে প্যান্টের বোতাম খুলে দেয়। আংকেল আম্মুর কালার করা ব্রাউন সিল্কি চুল গুলো মুঠি করে ধরে নিজের ৭" কালো কুচকুচে ধোনটার কাছে আম্মুর মুখ নামিয়ে আনে। আমার আম্মু অপলক দৃষ্টিতে তাকিয়ে দেখছিল ও হাতাচ্ছিল যেন চাদের মাটি হাতিয়ে দেখছে।
আংকেল এক মুহুর্ত দেরি না করে সরাসরি আমার আম্মুর মুখে ভরে দেয় আম্মুর নাক চেপেধরে ধোনটা পুরো মুখের ভেতরে দিয়ে আম্মুর স্বাস আটকে দেয় যেন ওটা তার খেলনা।
কিছুক্ষন পর আমার আম্মুর পুরো মুখটা সাদা বীর্যে ভরে ওঠে যেন ওটা আম্মুর নতুন মেকাপ। মিমি আন্টি আম্মুকে বলল বাহ চমৎকার করেছিস তো তোরা যেন লাইভ বিদেশি ব্লু-ফিল্ম দেখলাম।বাহ জিসান তোর প্রসংসা করতেই হয় এই দুদিনেই কিভাবে অন্যের বৌকে নিজের খাটে তুলে একেবারে নিজের হাতের পুতুল বানিয়ে
নিয়েছিস। এই কথা শুনে আংকেল আমার নগ্ন আম্মুকে কোলে তুলে পাছাটা জাপটে এমন ভাবে ধরল যেন এটা তার বিজয়ের ট্রফি। অন্য একজনের বৌকে এক সন্তানের মা কে নিজের করে নিয়েছে এটায় সে খুব গর্বিত। আম্মুও আংকেলের কানে কামর দিয়ে বলল দুষ্টু একটা।
মিমি আন্টি আম্মুকে বলল এই শিমু জিসান আর তোকে কিন্তু স্বামী স্ত্রী হিসেবে হেব্বি মানাবে।
[+] 9 users Like Suvro roy's post
Like Reply
#9
(05-09-2022, 10:41 PM)xDark Wrote: Suruta onek sundor dada asakori samner part gula aro sundor hobe all the best

থ্যাংক ইউ দাদা। আপনাদের ভালো লাগছে শুনে ভালো লাগলো।
Like Reply
#10
(04-09-2022, 04:56 PM)Dushtuchele567 Wrote: Valo hoyeche... Bibahita bou er porokiya hole ro better hoto

অনেকটা এরকমই।
Like Reply
#11
ছেলেকে বাদ দেবেন না... ছেলেটার মা ছাড়া করবেন না| ছেলেটাকে ওদের সাথেই রাখুন| বরঞ্চ নতুন বাবা পাগ আর ছেলেটা ওদের প্রেমে সাহায্য করুক| ছেলেটার সামনেই ওরা করুক| ছেলে মা নতুন বাবা three some এ মেতে উঠুক|
[+] 2 users Like Love aunty's post
Like Reply
#12
খুব ভালো হচ্ছে, খুব আকর্ষনীয়, এর পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছি।
Like Reply
#13
(06-09-2022, 03:49 AM)Love aunty Wrote: ছেলেকে বাদ দেবেন না... ছেলেটার মা ছাড়া করবেন না| ছেলেটাকে ওদের সাথেই রাখুন| বরঞ্চ নতুন বাবা পাগ আর ছেলেটা ওদের প্রেমে সাহায্য করুক| ছেলেটার সামনেই ওরা করুক| ছেলে মা নতুন বাবা three some এ মেতে উঠুক|

Ok
Like Reply
#14
(07-09-2022, 06:26 AM)Suvro roy Wrote: Ok
ভাই, আপনি আপনার মতো লিখে যান, কারো কথায় কান দেওয়ার কিছু নেই,,,। এডাল্ট্রিতে ইনসেস্ট না ঢুকানোই ভালো। তবুও আপনি আপনার মতো করে লিখুন। কে কি বললো, সেদিকে একদম এই নজর দিবেন না।। 
ওহ হ্যা, গল্পটা অসাধারণ হচ্ছে, চালিয়ে যান ভাই????
[+] 1 user Likes Sk Himu's post
Like Reply
#15
Simu ke biye na kore rokhkhita kore rakhuk... Jombe ro
Like Reply
#16
এর পরের আপডেটের জন্যে অপেক্ষায় আছি, এরপর কি হবে ?
Like Reply
#17
বহুদিন কোন আপডেট পাওয়া যাচ্ছেনা, প্লিজ আপডেট দিন।
Like Reply
#18
এই গল্পের লেখক কি বেঁচে আছেন, মনে হয় মরে গেছেন।কারন বহুদিন কোন আপডেট নেই, এই রকম আঁধাখেচরা ড
গল্প কেন যে পোস্ট করেন।
Like Reply
#19
গল্পটি কি এখানেই শেষ ? না এর পরেও কিছু আছে? অনেক দিন হয়ে গেল আপডেট পাওয়া যাচ্ছেনা!
Like Reply
#20
গল্পটা প্লিজ শেষ করুন, মাঝপথে থেমে যাবেননা, এর পরের অংশ পোস্ট করুন, অপেক্ষায় রইলাম।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)