Thread Rating:
  • 15 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest বাবার সাথে বিবাহিত মেয়ের পরোকিয়া প্রেম
#1
এই গল্প টি আজ থেকে ৬ বছর আগে প্রায় ২০১৬ সালে কোন এক সাইডে প্রকাশিত হয়। 
কিন্তু গল্পটি একটি পর্ব প্রকাশিত হবার পরে লেখকের অবহেলার কারনে নাকি অন্য কোন কারনে আর এগোয়নি৷ তাই আমি গল্পটির পূর্ণ রুপ দিতে চাই৷

তাই আপনাদের মতামত আশা করছি। 

sex
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Keep going please
Like Reply
#3
Oi story ta age ses korle vlo hoito jeta cholce....
Like Reply
#4
Dite paren
Like Reply
#5
এ গল্পোটা আমার আর আমার মেয়ের গোপোন কাহিনি। সেক্স সম্পর্কে ধারোনা সকলের কম বেশি আছে। আর আজকালকার আধুনিক যুগে তো এর প্রভাব ব্যাপক। সেক্স যে কতো ভয়ানক একটি বিষয় তাও হয়তো সকলের জানা। আর এ সেক্সের কারনে মানুষের পক্ষে যে সব সম্ভব তাও হয়তো সকলের জানা। তেমোনি এক গোপন কাহিনি আজ বোলছি বিশ্বাস করা না করা আপনাদের উপর।

গোপোনিয়তার স্বার্থে নাম ও ঠিকানা ছদ্ম। এবার কাহিনিটা শুনুন…… আমি মান্নান বয়স ৫০ আমার বৌ মালা বয়স ৪৭/৪৮ আর আমার মেয়ে কেয়া বয়স ৩০/৩২ মেয়ের বিয়ে হয়েছে প্রায় ১০/১২ বছরের এক ছেলে ও এক মেয়ের মা। আমি শহরে ব্যবসা করি প্রায় ৮/১০ বছর হয়েছে। এর আগে বাহিরে ছিলাম বেশ কিছুদিন। আমার বৌ মালা আর আমার সেক্স জীবন ভালই কেটেছে যতোদিন আমারা কাছাকাছি ছিলাম। সংসার জীবোনে আমি কখোনো যৌন চাহিদার অভাব ফিল করিনি। কারন দেশে বৌএর সাথে নিয়মিত চুদা চুদি কোরতাম আর বিদেশেও কিছু চাহিদা মিটিয়েছি টাকার বিনিময়ে। এরপর দেশে একেবারে চলে আসলাম। আমার বৌএর শরীর বেশির ভাগি খারাপ থাকতো বলে দেশে আসার পর বেকার না থেকে শহরে ব্যবসা শুরু কোরলাম। তাই সপ্তায় ৪/৫ দিন শহরে থাকতে হতো। আর একা বলে একরুমের একটা রুম ভাড়া নিয়ে সেখানে থাকতাম। আর যে ২/৩ দিন বাড়ি থাকতাম. প্রতেক দিন কম করে হলেও ২ বার চুদতাম।

এভাবে কিছুদিন চলার পর খেয়াল কোরলাম আমার বৌ এর সেক্স চাহিদা কমে যাচ্ছে সে আর চুদাচুদিতে আগ্রহি না. তার এসব ভালো লাগেনা তার পর ও আমার কারনে আমার সাথে চুদাচুদি কোরতো। এর কিছুদিন পর আমার মেয়ে ওর শশুর বাড়ি থেকে ঝগরা করে একেবারে চলে আসলো।

কেয়ার শশুর বাড়ি ছিলো আমাদেরই গ্রামে। আমি বিদেশে থাকা অবস্থায় কেয়া প্রেম করে বিয়ে করে। ছেলে ও ছেলের বাড়ির আবোস্থা ভালো বলে আমরা মেনে নিয়ে ছিলাম। ছেলের ফেমেলিও মেনেনিয়ে ছিলো বিনতু শাশুরির সাথে তেমোন বনিবনা ছিলোনা। সব বিষেয়ে দোষ খুজতো।

কেয়ার স্বামীও বিয়ের পর থেকে বিদেশে থাকে। তো কেয়া যখন তার শশুর বাড়ি থেকে চোলে আসে কি কারনে ঝগরা হয়েছে তা জানতে চাইলে কেয়া বলে যে তার শাশুরি তার নামে মিথ্যা আপবাদ দিচ্ছে তাই সে আর ঐ বাড়িতে থাকবেনা। ঐ রাতে জামাই ও আমাকে ও আমার বৌকে ফোন করে শাঁসায় যে সে আমার মেয়েকে তালাক দিবে। তার কাছে জানতে চাইলাম কারনটা কি। সে বললো কারনটা তাদের বাড়ি গিয়ে জেনে আসতে। তাই আমি আর আমার বৌ ঐ রাতেই মেয়ের শশুর বাড়ি গিয়ে জানলাম কেয়াকে তার শাশুরি আর ননদ হাতেনাতে ধরেছে দেওরের সাথে খারাপ কাজ করছিলো যখন।

তার শশুর বাড়ির আরো কয়েক জন সাক্ষ্যী দিলো। আমি আর আমার বৌ আপমানিত হয়ে চলে আসলাম। বাসায় এসে ওর মা ওকে ইচ্ছা মতো বকলো। এর মধ্যে জামাই আবার ফোন করলো আর বলল আপনার মেয়েকে রেখে দেন আপনাদের কাছে আমি তালাকের কাগজ পাঠাচ্ছি.

ওর মা জামা কে অনেক বুঝানোর চেষ্টা কোরলো কিন্তু জামাই শুনলোনা। তা শুনে ওর মা অজ্ঞান হয়ে গেল। তার মাথায় পানি ঢেলে তাকে সাভাবিক করলাম। মেয়ে আমাদের বাসায় রইল. জামাই ও সাভাবিক হয়ে সব ভুলে সে ও কেয়াকে আমাদের এখানেই রাখতে বলল। আর মেয়ে ও জামাএর সম্পর্ক ও সাভাবিক কাটতে থাকল।

কেয়া তার স্বামীর সাথে রাতে কথা বলে। আমি তা জানি আর আমি ৪/৫ দিন শহরে থাকি বলে জানিনা কয়টা পযন্ত কথা বলে। তো একদিন আমি শহর থেকে বাড়ি এসেছি, এসে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পরছি। হঠাত মাঝরাতে ঘুম ভাংলে আমার ভিষন চুদতে মন চাইলো কিন্তু কোন মতেই বৌকে চুদতে পারলাম না। তাই বারান্দায় এসে সিগারেট খাচ্ছি। ওমন সময় কেয়ার ঘর থেকে হাই হুই বা ফিস ফিস করে কথার সাওন্ড শুনলাম। ওর রুমের দরজার কাছে কান পাতলাম আর শুনলাম মেয়ে বলছে রামদা আস্তে ব্যাথা লাগে। এর পর খাটের শব্দ শুনে বুঝলাম যে আমাদের পাশের এক * স্বর্ণকার সে কেয়াকে চুদছে। সেই লোকটি একে * তারপর আবার দুইটি বিয়ে করেছে।

আমি মেয়েকে ডাকলাম। আমার ডাকে রাম পালিয়ে গেলো আর কেয়া ভয়ে থতমত খেয়ে দরজা খুললো। আমি মেয়ের ঘরে ডুকে বাতি জালালাম। বাতি জালিয়ে মেয়েকে দেখে বুঝতে আর কিছু বাকি রইলোনা। মেয়েকে জিজ্ঞেস করলাম রাম এসেছিলো। ও বললো কৈই নাতো। আমি বোললাম মিথ্যে বলছ আমার কাছে। হটাত খেয়াল করলাম চাদরে মাল পড়ে এক জায়গা ভিজা। আমি মেয়েকে বললাম তোর সালয়ার উল্টো কেনো আর চাদরে এগুলো কি। আর আমি সব শুনেছি। তুইকি ভালো হবিনা। বলে আমি বললাম সকালে এর বিচার হবে। বলে চলে আসলাম। পরের দিন রামকে ইচ্ছা মতো শাঁসালাম সে পায়ে ধরে মাপ চাইলো আর বললো আমি এখান থেকে চোলে জাবো। দুইদিনে রাম এ এলাকা ছেরে চলে গেলো। ঐ রাতে আমার মাথা বেশ গরম হয়ে গিয়েছিল প্রথমে মেয়েকে মারতে মন চাইছিলো। কিন্তু পরে ভাবলাম মেয়ে বড় তাই ওকে বুঝাইয়ে বলতে হবে।

এর পর হটাত কি হলো মেয়ের এলোমেলো আবস্থায় থাকা দৃশটা চোখে ভেসে উঠল আর একটা জিনিস আমার যৌন জ্বালা বাড়িয়ে দিলো। তাহলে তারা হুরোয় ও ব্রেশিয়ার পরেনি তাই ওর বিসাল দুদ দইটা ঝুলে থাকাটা আর দুদের বুটা দুটো শক্তো হয়ে স্পস্ট বুঝা যাচ্ছিলো। আমি ঐ রাতে বৌকে জুর করে চুদলাম। ভাগ্যের কি লিখন ঐ রাতে আমার বৌ আসুস্থ হয়ে পরে। পরে শহোরে এনে ডাক্তার দেখালে ডাক্তার তার সাথে সেক্স করতে নিষেধ করে। আমি কিছু দিনের মধ্যে আমার চাহিদা টের পেলাম। যে আমি না চুদে থাকতে পারছিনা তাই শহরে হোটেলে গিয়ে মাঝে মধ্যে চুদতাম।

এর মধ্যে বাড়িতে বৌ অসুস্থ থাকায় আমার এক দূর সম্পর্কের বিধবা বোনকে আনা হয়েছে কাজের জন্য। আর সে বোনের সাথে আমার ভাব হয়ে যায়। সে বারান্দার কেবিনে একা ঘুমাতো তাই একরাতে তাকে চুদলাম আর তারপর তার সাথে বেশ কিছুদিন চুদাচুদি করি। একদিন কেয়ার কাছে ধরা পড়ে গেলাম। এরপর সে বোনকে বিদায় করে দেওয়া হলো। এরপর একদিন শহরে আমি একা শুয়ে আছি তখোন রাত দশটা বাজে আমার মেয়ের জামাই আমাকে ফোন দিলো।

বলল আববা কেয়া কি কোনো বিষয়ে আপনার সাথে আলাপ করেছে। আমি বললাম নাতো কোন বিষয়ে। পরে জামাই বলল ওদের ছেলে মেয়েকে শহরে ভরতি করবে ওরা এই সিধান্ত নিয়েছে। কেয়া আপনার সাথে আলাপ করবে যেভাবে ভালো হয় সেভাবে আপনি কইরেন। আমি বললাম ঠিক আছে।জামাই বললো তাহলে আমি এখন আপনার মেয়ের সাথে কথা বলি। আপনি পরে আপনার মেয়ে সাথে আলাপ কইরেন।বলে জামাই ফোন রেখে দিলো।

বিশ মিনিট পর কেয়া ফোন দিলো। আমি ফোন রিছিভ করে বললাম কিরে কি খবর ওবললো ভালো আপনি ভালো আছেন আমি বললাম এইতো আছি। তো তুই কি বলবি তোর জামাই ফোন দিছিলো বললো তোর সাথে আলাপ করতে আর যেভাবে ভালোহয় সেভাবে করতে।আমি ওকে বলেছি ঠিক আছে। তুই কি ভাবছস ও বললো আববা আমি আপনার সাথে একটু পরে কথা বলি। আমি বললাম ঠিক আছে।

এর পর ও রাত বারোটায় ফোন দিলো। বলল গুয়েছেন নাকি আমি বোললাম না। তুই কি কোরলি ও বললো এই ওর সাথে কথাশেষ করে বাতরুমে গেছিলাম। আমি জিজ্ঞেস করলাম বাতরুমে কেন? ও একটু লাজুক শুরে বললো এমনি।আমি জিজ্ঞেস করলাম তোর শরীর ভালো আছে তো? ও বললো হ্যাঁ আছে। আমি ওর ছেলে মেয়ের কথা জিজ্ঞেস করলাম ও বললো ওর ছেলে ওর মা মানে আমার বৌ এর সাথে শুয়েছে। আমি দুসটামি করে বললাম তোর মা আমার মত বুড়ার সাথে শৈয়না আর তোর পুলারে জুয়ান পাইছে তাই নিছে। ও বললো তাহলে আপনি আমার মেয়েরে নেন। আমি ওকে বললাম আচ্ছা কি বলবি বল। ও বললো ওর জামাই ওকে শহরে গিয়ে আগে সব দেখে তারপর ঠিক করতে বলেছে। আমি বললাম তোর জামাইয়ের কোন ইচ্ছা নাই যে কোথায় ভর্তি করবে।

কেয়া বললো আপনি আর আমি যা করব সেটাই ওর কোনো আপোত্তি নেই। আমি বোললাম তুই কি করবি ঠিক করছস। কেয়া বলল আপনি যেটা ভালো বুঝবেন সেটাই করবেন। আমি বললাম তার পরও তোর ইচ্ছা কি । ও বললো আমাকে আপনাদের জামাই বলেছে আপনার সাথে থাকতে আর আপনার সাথে মিলাই যা করার কোরতে তাই আমাকে আপনার কাছে যেতে বলছে।

আমি বললাম ঠিক আছে তুই চাইলে আমি আর কি করবো। তো তোর মার এর শরীর ভালো তো? ও বললো হ্যাঁ ভালো। আমি ফাজলামো করে বললাম হ্যাঁ তাতো বুঝতেই পারছি নইলে তোর ছেলেরে নিতো নাকি। ও বলল আব্বা চুপ করেন কি আবল তাবল কইতেছেন। আমি বললাম হ্যাঁ আমি আবল তাবল কই আর তুই যে কইলি আমারে তর মেয়েরে নিতে। ও বললো হ যদি হয় তাইলে নেন মানাকরছিনি। আর আপনার জন্যেইতো মা অসুস্থ আপনি ঐ দিন অমন করছেন দেইখা মা এর আজ ঐই অবস্থা।

আমি কেয়া কে বললাম তুই জানলি কি করে, তোর মাকি তোকে বলছে। কেয়া বললো না। আমি আবার জিজ্ঞেস করলাম তাহলে। মিথ্যে বলবিনা। ও বললো থাক এসব আমি বললাম না তোকে বলতেই হবে নইলে আমি আর তোর সাথে কথা বলব না। আর তোদের কোনো বিষয়ে আমি নেই।

ও বললো কেন না বললে আমার ওপর রাগ করবে। আমি বললাম অবস্যই তুই আমার সাখে সবকরবি কিন্তু এই কথাটা বলবিনা। তাহলে তোর সাথে আমি থাকবো কি ভাবে। ও বললো সব করব মানে। আমি বললাম তুই যা মনে করছস কর কিন্তু আমি ভিষন রেগে আছি না শুনা পর্যন্ত। কেয়া বললো যদি সব করি তাহোলে বলবো আর যদি সব না করি তাহোলে বলবনা। এখন আপনি ঘুমান। আমি ও ঘুমাবো।আমি বোললাম আমার ঘুম শেষ। তুই ঘুমা। ও বললো আমার মা আমার ছেলেরে নিছে তাই কষ্ট তাহোলে আপনিও নেন। আমি বললাম দে ও বললো আমি কেনো দিবো আপনে নিয়া নেন। আমি বোললাম কাকে নিবো। ও বললো আমি কি জানি…….
Like Reply
#6
Onek sundor hoyeche... Chaliye Jan
Like Reply
#7
অসাধারণ একটা গল্প প্রতিদিন আপডেট দিবেন দয়া করে
Like Reply
#8
তারপর???
[+] 1 user Likes Jaforhsain's post
Like Reply
#9
এই গল্পটা এগিয়ে নিতে অনুরোধ করছি।
Like Reply
#10
গল্পটা এমন ছিলো একটা বাচ্চা বুকের দুধ খেতো
আরেকটা ছয় বছরের ছিলো
Like Reply
#11
অসাধারণ হচ্ছে, কিন্তু দাদা বড় আপডেট আশা করি
Like Reply
#12
কি গল্পটা অনেক সুন্দর ছিলো কিন্তু কেউ ই গল্পটা এগিয়ে নিয়ে গেলো না, লেখককে অনুরোধ করছি গল্পটা যখন লিখতে চাচ্ছেন তাহলে গল্পটা এগিয়ে নিয়ে যান

[Image: 4.jpg]
free image indonesia
Like Reply
#13
আপনি যদি নেন তো আপনাকে কে মানা করছে,
সত্যি বলছিস কেয়া
যদি আপনার মন চায় তো নিতে পারেন৷ আমি কি আপনারে বাধা দিতে পারি,
তাহলে দে আমি না আর থাকতে পারছি না,জানিস তো তোর মা অসুস্থ আমি আর কত দিন একা থাকবো বল, হ্যা বাবা আমি জানি আর আপনিই তো মারে অসুস্থ করে দিছেন,আপনি কি আমাকে মার মত অসুস্থ করে দেবেন নাকি?
কি যে বলিস না কেয়া তোর মত মেয়েকে কি আমি অসুস্থ করে দিতে পারি৷
কেন পারবেন না বাবা আপনি তো অনেক ক্ষন পারেন এত সময় করলে তো আমিও অসুস্থ হয়ে যাব৷
নারে মা তুই যা তোরে অসুস্থ করতে আমি পারবো না,
আচ্ছা বাবা এখন রাখেন,
কেন কেয়া?
না বলছিলাম কি বাথরুমে যাব৷
কেন এই তো এলি বাথরুম থেকে,
খুব গরম লাগছে তো তাই,
ও আচ্ছা ঠিক আছে যা তাহলে রেখে দিলাম৷

কেয়া ফোন রাখার পর আমার আর ঘুম আসছিলো না,বার বার শুধু সেই রাতের মেয়ের শরিলের কথা মনে পড়ছিলো,যাই হোক নিজেকে অনেক কিছু বলে মনকে শান্ত করে ঘুমিয়ে গেলাম৷

সকালে কেয়ার মায়ের ফোন,
হ্যালো কি এত সকালে ফোন, কিছু হয়েছে না কি৷
না কিছু হয় নি কয় দিন থেকে কেয়া আর জামাই ওদের ছেলে মেয়ে স্কুল নিয়ে কথা বলছিলো,তাই জামাই সিদ্ধান্ত নিয়েছে, আজ কেয়া যেন তোমার কাছে শহরে চলে যায়।

কেয়া কি বলছে,কেয়া কি আজ আসবে?
যাবে মানে সেই ভোর বেলা উঠে সব গুছগাছ করছে,আজ শুধু মেয়েকে নিয়ে যাবে,আর স্কুলে কথা হয়ে গেলে পরে ছেলেকে নিয়ে যাবে।

আমি তো মনের আনন্দ আর ধরে রাখতে পারি না,মনে মনে বলে বললাম ঠিক আছে পাঠিয়ে দাও,আমি দোকান থেকে ফেরার পথে বাজার আর রাতের খাবার কিনে আনবো।

ঠিক আছে ওরা বিকেলে রওনা দেবে তুমি বেশি রাত করোনা ফিরতে, তাহলে ওরা কিন্তু বাহিরে বসে থাকবে
আচ্ছা ঠিক আছে, বলে আমি ফ্রেশ হয়ে দোকানে রওনা দিলাম,আর মনে আনন্দ হচ্ছিল এটা ভেবে যে আজ রাতে মেয়ের সাথে আমার বাসর হবে,
নানান কথা ভাবতে ভাবতে সন্ধ্যা হয়ে এলো ঠিক তখন কেয়ার ফোন।

বাবা আপনি বাসায় আসেন আমি আর ১ ঘন্টার মধ্যে চলে আসবো,আর আপনি আসার সময় রাতের খাবার নিয়ে আসবেন।

ঠিক আছে আমার লক্ষি কেয়া তোমার সব খাবার ও খাবারের ব্যবস্থা করে আসবো।।
মা কি বাবা?
ও কিছু না সোনা
কেয়া আদুরে গলায় বললো ওহ বাবা আপনার না সব কিছুতে দুষ্টামি,
আমি দ্রুত ফোন রেখে দোকান বন্ধ করে ফার্মেসিতে গেলাম ১ পেকেট কনডম নিলাম আর সাথে ২ টা ভায়াগ্রা নিলাম, রাতের খাবার নিলাম,বাসায় আসার একটু পরে কেয়া তার মেয়েকে নিয়ে এলো।

কেয়া প্রনাম বাবা,
কেমন আছিস কেয়া?
ভালো,আপনি?
ভালো ছিলাম না,কিন্তু আজ থেকে এখন থেকে অনেক ভালো থাকবো।

কেয়া ফ্রেস হয়ে আমরা ৩ জন রাতের খাবার খেয়ে নিলাম,কেয়া ওর মেয়েকে ঘুমিয়ে তার পরে আসবে,আমি আমার রুমে অপেক্ষা করতে লাগলাম।
কেয়া মেয়েকে ঘুমিয়ে নিজে নতুন শাড়ি পরে নিজেকে সাজিয়ে আমার রুমে আসলো,এর মধ্যে আমার ভায়াগ্রা কাজ শুরু করেছে। আমি কেয়ার দিকে অপলোক চেয়ে থাকলাম।

বাবা কি দেখছেন এমন করে?
আমি আমার স্বর্গের কামদেবীর রূপ দেখছি,আমার স্ত্রী রূপি আমার মেয়েকে দেখছি।

যান বাবা এমন করে কি কেউ তার মেয়েকে বলে, আমার কি লজ্জা করে না।
হ্যা সোনা লজ্জা তো করে,আর সেই লজ্জা যেন আর আজ থেকে না করে সেই ব্যবস্থাই করবো। কেয়া সোনা কাছে এসো বলে বুকে জড়িয়ে নিলাম,কেয়াও আমাকে জড়িয়ে ধরলো।
                                                                             

বাবা আজ থেকে আমি আপনার আর আপনি আমার,আমি আপনাকে মায়ের চাহিদা পুরন করে দেব।
কেয়া সোনা আমি আজ থেকে তোমার বরের চাহিদা পুরন করবো,এই কথা বলে কেয়ার ঠোঁটে ঠোট রেখে কিস করতে লাগলাম।
আর হাত দিয়ে দুধ আলতো করে ধরলাম।
কেয়া আমাকে পাগলের মত কিস করতে লাগলো।
আমি কেয়াকে বেডে নিয়ে শাড়ি খুলে নিলাম।কেয়া লজ্জায় লাল হয়ে গেলো।
আমি কেয়ার ব্লাউজ ও ব্রা খুলে দিলাম,ওর দুধের সাইজ দেখে অবাক হয়ে গেলাম,

বাবা কি দেখছেন।
তোমার এত সুন্দর দুধ আমি তো পাগল হয়ে গেছি,
বাবা শুধু কি দেখবেন, খাবেন না?

                                                                       

আমি কেয়ার দুধের শক্ত বোটাতে মুখ দিয়ে চুসতে লাগলাম,কেয়া তার হাত আমার ধনে রেখে আঁতকে উঠলো।
বাবা তোমার ভেতরে ওটা কি
কেন সোনা তোমার পছন্দ হয়নি।
না বাবা সেটা বলিনি,এটা ধন না লাঠি বাবা।
বের করো আমি দেখবো।
আগে তোমার সোনাটা দেখি তার পরে আমার লাঠি ওকে।


                                                                   


বলে কেয়ার ছায়ার দড়িটা ধরে টান দিয়ে খুলে দিলাম।
কেয়া তার পা জড়িয়ে ছিলো আমি নাভীতে পেটে কিস করতে লাগলাম, আর আমার ধনটা বের করে দিলাম।
এবার কেয়া পা দুইটা ছড়িয়ে দিলো আমি তার সোনাতে জিভ দিয়ে চাটতে লাগলাম কেয়া পাগল হয়ে  উম আহ আহ উম করতে লাগলো,


আমি এবার আমার ধনটা ওর হাতে ধরিয়ে দিলাম,ও এবার উঠে বসলো,
বাবা তোমারটা এত বড়,আমি এটা নিতে পারবো না বাবা
কেন সোনা তুমি দেখবে ঠিন পুরো ঢুকে গেছে।

দেখনা বাবা এত চিকন ফুটোতো তোমার এত মোটা ঢুকবে বলো।

আমি আর কথা না বাড়িয়ে ওর সোনা চুসতে লাগলাম আর একটা আংগুর ঢুকিয়ে চুদতে লাগলাম,

বাবা আমি মরে যাবো আমব পাগল হয়ে যাবো,বাবা আমাকে সুখ দাও।
সুখ তো দিচ্ছি লক্ষি আর কি করে দেবো সোনা বলো।
বাবা তোমার ওটা দিয়ে সুখ দাও।
কোনটা নাম বলো।
পীতৃ লীংগো তোমার মেয়ের সোনাতে ঢুকিয়ে সুখ দাও।
কেয়া আমার বৌ আমার মেয়ে আমার জান আজ তোমাকে অনেক আদর করবো,আর তোমার ও আমার সব চাহিদা পুরন কবো সোনা।
তাই করো বাবা এবার ঢুকাও
আমি এবার কনডম পরে নিলাম,
এটা কোথাই পেলে বাবা
আজ তোমাকে চুদবো বলে কিনে এনেছি,
তুমি লক্ষি বাবা,
আমি কেয়ার পা আমার কাঁধে তুলে নিলাম,আমার ধন সেট করলাম কেয়ার ভোদাতে,
বাবা একটু আস্তে দিবে,
ওকে সোনা বলে আমি চাপ দিলাম।পিছলে গেলো,


এবার কেয়া নিজ হাতে তার ভোদাতে সেট করে দিলো,আমি চাপ দিতে কিছুটা ঢুকিয়ে দিলাম,

I love you বাবা বলে কেয়া আমার ঠোঁট কামড়ে ধরলো,আমি আস্তে আস্তে আপ ডাউন করে পুরো ধন কেয়ার ভুদাতে ভরে দিলাম।

বাবা আমি আর পারছি না জান কি ঢুকালে, প্লিজ বাবা বের করো,ভেতরটা ফেটে যাচ্ছে,
আমি ধন কিছু টা বের করে আবার দুধ চুসতে শুরু করলাম, কেয়া কিছুটা শ্বাস নিয়ে আদরে গলায়

বাবা এবার দাও আমাকে আদর দাও

আমি আবার আমার পুরো ধন ঢুকিয়ে চুদতে শুরু করলাম,কেয়া এতটাই গরম হয়ে গেছে যে

বাবা তুমি আজ থেকে আমার স্বামী তুমি আর আমার বাবা নউ, ওম আহ আহ ওহ দাও বাবা দাও আজ তোমার মেয়েকে তুমি এতটাই কষ্ট দাও এতটাই ব্যাথা করে দাও যেন প্রতি সেকেন্ড তোমার চোদার কথা আমার মনে থাকে,

ওহ মা মামুনি আমার সোনা মেয়ে আমার লক্ষি বৌ আজ আমার স্বপ্ন পুরন হলো,তোমার ভুদাতে ঢুকাতে পেরে,সোনা পুরোটা ঢুকেছে?

হ্যা বাবা পুরোটা ওহ আহ ইয়েস পুরোটা ঢুকেছে আমার বাচ্চা দানিতে ঠেকছে বাবা
বাবা ফাক মি ফাক মি ইয়োর ডটার, বাবা তুমি কনডম টা খুলে করো।

কেন সোনা, তোমার যদি বাচ্চা এসে যায়,

আমি চাই বাবা তোমার বাচ্চার মা হতে,যখন আমার পেট বড় হবে তোমার বীর্জ্যের বাচ্চা তে তখন আমি হবো তোমার যোগ্য মেয়ে বৌ,

যদি বাচ্চা হয়,তাহলে আমি কি হবো বাবা নাকি দাদু।

যানি না সোনা,ওহ আহ ওম আহ ইয়েস, ওহ বাবা দাও দাও আরো জোরে দাও,আজ তুমি তোমার মেয়ের ভোদা ফাটিয়ে দাও,

কেয়া এবার আমাকে দুই পা দিয়ে জড়িয়ে ধরে নিজেকে তুলে ধরে তল ঠাপ দিতে লাগলো,বুঝতে পারলা কেয়া জল খসাবে

আমিও জোরে জোরে চুদতে থাকলাম,প্রায় ২৫ মিনিট পর কেয়া জল খসালো,আমাকে জড়িয়ে ধরে কয়েকটা কিস করলো,

বাবা এবার তোমার মাল ফেলো আমার হয়ে গেছে, আমি আর পারবো না

আমি কেয়াকে চুদতে থাকরাম,প্রায় ৩৫ মিনিট পর আমার মাল আউট হওয়ার সময় হয়ে গেলো,সোনার বৌ আমার আজ তোমার আমার বাসর রাত, আজ এই রাতে আমি তোমাকে পৌয়াতি করবো সোনা

করো বাবা তোমার মেয়েকে আজ তুমি তোমার বাচ্চার মা বানাও।

ওহ আহ আহ ওহ ওম হু হু সোনা নাও সোনা তোমার বাচ্চা দানিতে আমার মাল নিয়ে তোমার গর্ভ কে গর্বিত কর, আহ আহ আহ বলে আমি মাল আউট করে সব মাল কেয়ার ভুদাতে ফেলে দিলাম,কেয়ার বুকেই নেতিয়ে গেলাম,
এভাবে ১০ মিনিট পরে আমার ধন কেয়ার ভুদা থেকে বের করলাম,আমার ধন আর কেয়ার ভোদা দুজনের মালে মেখে আছে,


                                                       

বাবা তুমি আমাকে আজ জীবনের সব থেকে বেশি সুখ দিলে বাবা,দেখো তুমি কত মাল আউট করেছ যে আমার ভেতরে যায়গা হচ্ছে না বেরিয়ে আসছে,

কেয়া আমার ধন ও নিজের ভোদা পরিস্কার করে দিয়ে আমার বুকে মাথা দিয়ে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লো,সেদিন রাতে কেয়া আর আমি ৩ বার চোদাচুদি করেছি,
সকালে ১০ টা নাগাদ ঘুম ভাংলো দুজনের,কেয়া ভুদার বেথাতে নড়তে পারছে না,

আমি স্নান শেরে বাজার থেকে নাস্তা এনে দিলাম কেয়া আমি ও তার মেয়ে নাস্তা করে আমি বাজারে দোকানে রওনা দিলাম

বাবা আমার জন্য ব্যাথার ঔষধ নিয়ে এসো,নয়তো আজ আর পারবো না,

আমি দুষ্ট হাসি দিয়ে দোকানে চলে গেলাম
আর এভাবে চলতে থাকে আমাদের বাবা ও বিবাহিত মেয়ের পরোকিয়া প্রেম ও গোপন চোদাচুদি।
[+] 3 users Like salmanshad's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)