Thread Rating:
  • 16 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বোরকাওয়ালীর কৌশল
#1
দেশের এক  মাঝারি গার্মেন্টস  কারখানায়  আজ উৎসব। পুরো অফিস সেজেছে র বেরং এর ফুল, কাগজ আর বেলুনে। সকালে বার্ষিক এ জি এম। বিকালে মূল প্রোগ্রাম শুরু । হবে সাংস্কৃতিক অনুসঠান।  তারপর ভোজ। সবার মাঝে এক উৎসব মুখর উত্তেজনা। হবেই না কেনো? প্রায় তিন বছর পর কোম্পানি  লাভের মুখ দেখেছে যেখানে ২ বছর আগেও  কোম্পানি বন্ধ হবার উপক্রম হয়েছিলো। প্রায় ১৭ বছর বেশ দাপটের সাথে ব্যাবসা করছিলেন এর মালিক মাসুদ সাহেব। কিন্তু বছর চারেক আগে তার একমাত্র ছেলে শাহিন হঠাৎ  দূর্ঘটনায় মারা যাওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন। বাসায় থেকে দীর্ঘদিন চিকিৎসা নিচ্ছিলেন। কারখানার সমস্ত দায় দায়ীত্ব ছিলো তার জি এম জাকিরের উপর। দূর্ণীতি ও তেল বাজ জাকির মালিকের অসুস্থতার সুযোগ নিয়ে নিজের আখের গোছাতে লাগলো। তার আর তার অনুসারীদের চুরির কারুণে কোম্পানি প্রায় শেষ। এই অবস্থায় কোম্পানির হাল ধরে মাসুদ সাহেবের ছেলের বউ রুপা। যে কিনা ঘর সংসার নিয়েই ব্যাস্ত ছিলো। ডিগ্রি পাস রুপা ছিলো মাসুদের বন্ধুর মেয়ে। মফস্বল শহরে বড় হয়েছে রুপা। দেখতে অত্যান্ত সুন্দরি। কোন এক কাজে গ্রামে গিয়ে রুপাকে পছন্দ করেন মাসুদ সাহেব। দ্রুতই ছেলের সাথে বিয়ে দেন। এবং দ্রুতই ২ সন্তানের মা হয় রুপা। শুধু দেখতেই যে সুন্দরি রুপা তা নয় তার দেহ পল্লবী যেকোন পুরুষকে পাগল করার জন্য যথেস্ট। রুপা এটা বুঝে আর বুঝে বলেই সব সময় ঢোলা সেলোয়ার কামিজ পড়তো। বাইরে বেরোলে ঢোলা বোরকা পড়তো। এতে সবাই তাকে ধার্মিক বলে সম্মান করতো।কিন্তু রুপা জানে তার ৩৮ সাইজ দুদু আর চোড়া পাছা ঢাকতে এর বিকল্প নেই।
তো এই গ্রাম্য মেয়ে রুপা যখন কোম্পানির হাল ধরলো সবাই হায় হায় করতে লাগলো। আগে ছিলো সাড়ে সর্বনাশ এখন পুরাই সর্বনাশ।  কিন্তু সবাইকে ভূল প্রমাণ করে এক বছরেই কোম্পানি লাভের মুখ দেখলো। চারিদিকে সবার মুখে রূপার কর্ম দক্ষতার প্রশংসা। কিন্তু রূপা জানে এতে  দক্ষতা হচ্ছে তার রূপ আর চোদনীয় শরীর। এটা আরো দুজন জানে
 একজন কোম্পানির জি এম জাকির আর একাউন্টেন্ট ইকবাল।

রাত ১১। বনানির এক বারে কোনায় বসে ড্রিংস করছে জাকির। সুখে না দু:খে। তার ৪৮ বছর বয়সের সব অর্জন আজ ৩০ বছর বয়সের মহিলার হাতে জিম্মি। স্বর্গ থেকে সে নরকে এসে পড়েছে। অসহ্য এক যন্ত্রণা। সমানে মদ খেয়ে যাচ্ছে সে। জাকির ছিলো আর্মির মেজর। নারি ঘটিত কারণে ওখান থেকে ছাড়াই হোয়ায় সে এডমিন ম্যানেজার হিসেবে জয়েন করে এ কোম্পানিতে। প্রচন্ড তেলবাজির কারণে খুব দ্রুতই  কোম্পানির জি এম হয় সে। কারখানার প্রায় সব সুন্দরি স্বাস্থবতি মহিলারা তার নীচে শুয়েছে। নিজ ক্ষমতা বজায় রাখতে জাকির তার অনুসারীদের ও এসব মহিলাকে চেখে দেখার সুযোগ করে দিয়েছে শুধু ৫/৬ জন মেয়ে ছাড়া যার তার নিয়মিত শয্যা সংগি। মাসুদ সাহেব অসুস্থ হয়ায় জাকির তার প্রভাব আরো বিস্তার করেছে। রুপা দায়ীত্ব নেয়ায় সে তাকেও খুব সহজে কব্জায় নিয়েছে কিন্তু এর প্রভাব এখন তার জীবন তছনছ করে দিচ্ছে।
- হাই জাকির। how r u
টেবিলে বসলো তার ইয়ার মেট খলিল। আর্মিতে থাকতে দুইজনই পাক্কা নারী খোর ছিলো। এবং ২ জনই বহিষ্কৃত।
- আয়া খলিল। অনেকদিন পর। কেমন আছিস।
- আমিতো ভালোই, কিন্তু তোকেতো দেখে মনে হয় দেবদাস হয়ে গেছিস।
- দেবদাস নয় বন্ধু, দেবদাস নয়। আমি ফকির হয়ে গেছি। এক খানকির কাছে ফকির হয়ে গেছি।
- কি বলিস?? তোকে ফকির বানিয়ে দিয়েছে??
- হো বেটা  পুরো লুটপাট করেছে মাগি আমারে। উল্টাইয়া চুদছে আমারে। রক্ত বাইর কইরালছে।
- - আরে শান্ত হো। কি হইছে আমাকে খুলে বল।
বললেও মনে মনে খুশি হয় সে। বন্ধু হইলেও জাকিরকে সে দেখতে পারে না। চাকরি জীবনে দেখেছে এক পার্টিতে জাকির তার বউয়ের দুদু টিপছিলো। চুদেছে কিনা সে জানে না কিন্তু বউয়ের হাবভাবে মনে হয় শালী এর সাথে শুয়েছে। কিন্তু ভয়ে কিছু বলতে পারেনি কারণ সেও সুযোগ পেলে জুনিয়রদের বউদের টিপাটিপি, ২/১ জনকে নিয়ে শুয়েছিলো যা জাকির জানে।
- শুনে আর কি করবি?আমি শেষ
- আহা, এতো হতাশ হলে হবে?? বল কি হইছে।
জাকির তাকে নিয়ে বারের ছাদে যায় নিরিবিলি কথা বলার জন্য।
শুরু করে সে।
বছর খানিক আগে একদিন বিকেলে মালিক বাসায় ডেকে পাঠালো। যাওয়ার পর জানলাম তার ছেলের বউ এখন থেকে কোম্পানির দেখভাল করবে। আমি যেনো সাহায্য করি তাকে। পরিচয় করিয়ে দিলো তার সাথে। বোরকা পড়া মহিলা দেখে খুশিই হলাম। একে বশ করা কোন বিষয় না।ডাগর চোখ রসালো ঠোঁটোই কেবল দেখতে পেলাম। শরীর কেমন বুঝলাম না বোরকার কারণে। যাই হোক তার নাম রূপা। অফিসে জয়েন করার পর সবার সাথে পরিচয় করিয়ে দিলাম। হিসাব বুঝিয়ে দেয়ার সময় ইচ্ছাকৃত ভাবে এমনভাবে দেনা দেখালাম যে তার মাথা ঘুরতে লাগলো।আমাকে আর একাউন্টেন্ট কে বললো “ আপনারা অভিজ্ঞ। যা ভালো বুঝেন তা করেন। আমি এতো কিছু বুঝি না, শুধু বাবা বলেছে বিধায় এখানে আদা”
খুশিতে আমি আর সে সেইদিনই কোম্পানির একাউন্ট থেকে ৪ লাখ টাকা সরিয়ে ভাগাভাগি করলাম।
রুপা আস্তে আস্তে কাজ বুঝে নিচ্ছে কিন্তু আধাঘণ্টা হলেই সে হাস পাশ করে বলে “আজ থাক”
সে প্রতিদিন ঢোলা ঢালা বোরকা পড়ে আসতো। একদিন দুপুরে ডাকলো আমায়। রুমে ঢুকে আমি তো থো..  নীল এক শিফন জর্জেট পড়ে আছে। সাদা ব্লাউজ।  কালো ব্রা টা স্পষ্ট।  সরাসরি  তার বুকের দিকে চাইলাম।
Wow!  কি ভারী দুদু। ইচ্ছা করছিলো তখনই টিপে দেই।
আমাকে দেখে শাড়ীর আঁচল টেনে বসলো। সে সোফায় বসেছিলো। আমিও সোফায় তার সামনা সামনি বসলাম
 কিছুক্ষণ কাজের কথা বলার পর তার ফোন বাজলো। সোফা থেকে উঠে টেবিলে গেলো তার ফোন আনতে। আমি দেখলাম চওড়া সুগঠিত এক নিতম্ব। নিমিষেই আমার বাড়া লাফিয়ে উঠলো ওই নিতম্বের খাঁজে ঢোকার জন্য। আ্ কি শরীর।
টুকটাক কথা সেরে বেরিয়ে পড়লাম। কিন্তু কাজে ম। বসাতে পারলাম না। সারাক্ষনই রুপার কোমনিয় দেহ পল্লবি চোখের সামনে ভেসে রইলো। যেইভাবেই হোক ওই চোদনীয় শরীরের সূধা ভোগ করতেই হবে। তারপর থেকে খেয়াল করলাম সবার সামনে সে বোরকা পড়ে থাকে। শুধু মাঝে মাঝে আমার সামনে বোরকা ছাড়া থাকে। শাড়ীর আঁচল ঠিক করে বার বার। চোখ যেনো কিছু বলতে চায়। একদিন কাজের ফাঁকে আমায় বললো “ আপনি কাজে দক্ষ কিন্তু কিছু বিষয়ে বোকা””
চোখটা এমনভাবে নাচালো যে মনে হয় কিছু বুঝাচ্ছে বা চাচ্ছে। আর চাইবেই না কেনো? কতদিন স্বামি স্বংগ ছাড়া। হয়তো আমার আর্মির পেটানো শরীর দেখে তার শরীরো কিছু চাইছে।
মালিকের গাজীপুরে এক রিসোর্ট ছিলো। একদিন বল্লো আমায় নিয়ে রিসোর্টে যাবে। বিক্রি করে দিবে ওইটা। লোনের টাকা কিছুটা শোধ করবে। কিন্তু ঘুনাক্ষরেও যদি জানতাম জীবনের ১২ টা বাজাতে যাচ্ছি তবে যেতাম না।
এক বৃস্টির দিন রোওনা দিলাম। দীর্ঘদিন যত্নের অভাবে প্রায় পরিত্যাক্ত এক রিসোর্ট। বনের ঝোপ ঝাড়ে ভরা। শুধু বুড়া এক কেয়ার টেকার আছে। আমরা এসেছি শুনে দোতলার রুম খুলে দিলো। যাওয়ার সময় জানতে জানলাম রুপার মাথা ধরেছে।যেতে চায়নি কিন্তু সময়ের অভাব বলেই যাচ্ছে। নরম শরীর ছোঁয়ার এক লোভ হলো। মাথা টিপে দেয়ার উছিলায় রুপার কপাল গাল টিপে দিলাম।আহ কি নরম।
আমার শরীরে উত্তেজনায় কাঁপছে। নিবো নাকি সুযোগ??
গেঁথে ফেলি শরিরের নীচে।
না থাক। আরো কিছুদিন দেখি। কিন্ত ধন তো মানছে না। গাজিপুরের ভাংগা রাস্তায় গাড়ী দুলতে লাগলো।এতে তার নরম শরীর মাঝে মাঝে ধাক্কা খেতে লাগলো আমার সাথে। আমিও সুযোগ বুঝে তার বুকে কোমরে হাত চালিয়ে দিলাম।
যাই হোক রিসোর্টে পৌছলাম। কেয়ার টেকার দুপুরের খাবারের ব্যবস্থা করতে লাগলো। বাজারে যেতে হবে যা এখান থেকে ৬ কিমি দূরে। গাড়ীর ড্রাইভার আর তাকে পাঠালাম। রিসোর্টে  এখন দুজন মানুষ। আমি আর রূপা। তারা বেরিয়ে যেতেই রুপা বোরকা খুলে ফেললো। সাদা সিল্কের শাড়ি কালো ব্লাউজে অপ্সরার মতো লাগছিলো।আমি হা করে তাকিয়ে শুধু দেখছিলাম আর মনে মনে শাড়ীর নীচের সম্পদ গুলোকে খুঁজছিলাম।
- সুন্দর
আমার কথায় রুপা ফিরে তাকালো
- কি??
- আপনি
- তাই?
- হুম
- আপনি সোন্দর্য বুঝেন??
- বুঝি ম্যাডাম বুঝি। কিন্তু এই কাজের চাপে ভূলে যাই।
- স্বাভাবিক।  আহ
রুপা হঠাৎ মাথা ধরে বসে পড়লো।
- কি হইছে ম্যাডাম?
- মাথাটা আবার ধরেছে।
আমি রুপার পাশে গিয়ে বসলাম। সুন্দর পারফিউমের গন্দধ।

- টিপে দেই।
- কি?
- নাহ মানে মাথা টিপে দেই?
- হুম
রুপা এলিয়ে পড়ে আমার কাথে। আমি আস্তে আস্তে মাথা টিপতে থাকি। হাত ছোঁয়াই রুপার গাল ঘাড়ে।
কিছুক্ষণ টেপার পড় উঠে পড়ি। আর অপেক্ষা করতে পারছিলাম না । আজ রুপাকে ভোগ করবোই।
বাইরে গিয়ে ড্রাইভারকে ফোন দিয়ে বলে দেই ২ ঘন্টা পড়ে আসতে। ড্রাইভার বুঝে গিয়েছে কি হবে রিসোর্টে এখন।
ফিরে এসে এক গ্লাস পানি নেই। দেখি রুপা চোখ বন্ধ করে হেলান দিয়ে আছে। পকেট থেকে যৌন উত্তেজক ওষুধ আর হালকা ডোজের ঘুমের ওষুধ মিশিয়ে দিলাম পানিতে।
রুপার কাছে গ্লাসটা ধরে বলি
- ম্যাডাম, এই ওষুধটা খান। মাথা ব্যাথা চলে যাবে।
রুপা খেয়ে নেয়। কিছুক্ষণের মাঝে সে তলিয়ে যায় ঘুমে।
তাকে পাঁজাকোলা করে দোতলায় রুমে নিয়ে শুইয়ে দেই। রুপা অচেতনের মতো শুয়ে থাকে। এতো সেক্সি শরীরটা চোখের সামনে থাকায় সহ্য করতে পারিনি। চুমু দিতে থাকি।এলোপাথাড়ি চুমু। শাড়ীর উপর দিয়েই দুদু টিপি। উঠে গিয়ে ঘরের জানালা বন্ধ করে পর্দা লাগিয়ে দেই। নিচে গিয়ে সদর দরজা বন্ধ করে দেই। এক অজানা উত্তেজনায় কাঁপছে। রুমে এসে সোফায় বসে। ব্যাগ থেকে হুইস্কির বোতল বের করে খায় কয়েক পেগ।
মাতাল চোখে দেখতে থাকে রুপার ভোগ ময়ী শরীর।
জিভ থেকে তার লোল পোড়ে অভুক্ত কুকুরের মতো।
হঠাৎ হো হো করে হাসে।
জোরে জোরে বলে
- এতোদিন মালিকের টাকা মারছি। আজ তার ছেলের বউয়ের গুদ মারবো। চুদবো। রাজ্য আর রাজ কন্য সব আমার। হা হা…
নিজের শার্ট প্যান্ট খুলে উঠে আসে খাটে।
[+] 3 users Like Zak133's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: 20220814-222520.jpg]
Like Reply
#3
বুকের উপর থেকে আঁচল সরিয়ে ফেলি। আহ কি উঁচু দুদু। কামনার দুদু। দুহাতে দুই স্তন ধরে টিপাটিপি শুরু করলাম। নরোম, কোমল। কী আরাম লাগছে।ব্লাউজের হুক খুলে দুপাসে সরিয়ে দিলাম।ব্রা উপরে উঠিয়ে দিলাম। দুধ টিপতে টিপতে মুখটা নামিয়ে আনলাম দুই স্তনের উপরিভাগের বেরিয়ে থাকা ফর্সা অংশে। চুমু খেলাম। চেটে দেখলাম। আহ, এই সেই স্তন। আমার প্রিয় দুটো দুধ। একদম হাতের কাছে। আজ তোমাকে চিবিয়ে খাবো চুষে খাবো লেমুন চুষের মতো।রুপার গায়ের উপর উঠে গেলাম গড়িয়ে। দুই হাতে দুই নগ্ন স্তন ধরে ছোট ছোট চাপ দিতে শুরু শুরু করলাম। ভীষন টানটান, মোলায়েম স্তনের ত্বক। হাত বুলাতে আরাম লাগে। বোঁটাটা মোহনীয় খয়েরী। জিহবা দিয়ে স্পর্শ করলাম প্রথমে। রাবারের বল। মুখে পুরে নিলাম বামস্তনের বোঁটাটা। চুষতে শুরু করলাম আস্তে আস্তে। রুপা তখনো ঘুমে। আমি চুরি করে খেয়ে যাচ্ছি মোহনীয় স্তন। বামটা চুষতে চুষতে লাল হয়ে গেলে ডানপাশের স্তনে নজর দিলাম। ওই বোঁটা এখনো শুকনা। মুখে নিয়েই ভিজিয়ে চুষতে লাগলাম। কিছুক্ষন পর দুই স্তনের উপরিভাগ আমার লালায় ভরে গেল।স্তন দুটো ফোলা কিসমিসের মতো হয়ে গেলো।
নিজের জাঙিয়া খুলে বিছানায় উঠে রুপার শাড়ীটা কোমর পর্যন্ত তুলে পেটিকোট উঠিয়ে দিলাম। তারপর দুই রানের মাঝখানে অবস্থান নিলাম। প্যান্টি নামিয়ে উন্মুক্ত করলাম রসের ভোদা।
দেখার মতো এক জিনিস।
বনেদি ঘরের বনেদি সোনা। ফোলা বাল হীন। আস্তে করে চুমু দিলাম ভোদায়। কি সুখ!
এদিকে আমার লিঙ্গ তখন টানটান শক্ত। রুপা নড়ে নড়ে জেগে উঠছে। আমি দেরী না করে দুই রানের মাঝখানে হাত চালিয়ে ভোদার মুখে বাড়া ঠেকিয়ে গুতো দিলাম। ঢুকলো না। টাইট ভোদা। আর হবেই না কেনো। অনেক দিন জামাইয়ের চোদন খায়নি।আমি চড়ে বসলাম রুপার শরীরে আবার এক হাতে লিঙ্গটা যোনীমুখে সেট করে এক ইঞ্চির মতো ঢুকিয়ে দিলাম। রুপার কোন পরিবর্তন নেই।আমি আরেক ঠেলা দিয়ে আরো এক ইঞ্চি ঢুকালাম। আমি তার গায়ের উপর শুয়ে দুই হাতে স্তন দুটো ধরে মুখটা রুপার ঠোটের কাছে নিয়ে চুমু খেলাম। বেটির ঠোটও মিষ্টি। বাড়া একটু বের করে পজিশন নিয়ে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। কি বলবো দোস্ত। এতো নরম আর রসের সোনা কোন দিন চুদিনি। দুই হাতে দুদু খাবলে ধরে ঠোঁটে ঠোঁট রেখে প্রায় আধাঘণ্টা প্রাণভরে চুদেছি। মাগি শুধু মাঝে মাঝে উম্ম উম্ম শব্দ করছিলো। আমার বাড়ার পানি বের হয়ে আসতে চাইলো তাড়াতাড়ি উঠে বাথরুমে গিয়ে মাল ফেললাম। মোবাইল দিয়ে রুপার নগ্ন শরীরের ছবি তুললাম। পরে আস্তে আস্তে ব্লাউজ ব্রা ঠিক করে শাড়ী ছায়া নামিয়ে সুন্দর করে রেখে কাপড় চোপড় পড়ে নিচে চলে আসলাম। ঘন্টা দেড়েক পর কেয়ার টেকার আর ড্রাইভার আসলো। রুপা তখনো ঘুমাচ্ছে। তাদের বললাম ম্যাডাম অসুস্থ বোধ করছে তাই উপরে রেস্ট নিচ্ছে। ড্রাইভার আমার দিকে তাকিয়ে ঈংগিতপূর্ণ হাসি দিলো।
কিছুক্ষণ পর রূপা নামলো। ওর ভাব দেখে মনে হয় কিছুই হয়নি। হয় বুঝে চুপ করে গেছে নাহয় কিছুই বুঝেনি যে কিছুক্ষণ আগে তার রসালো শরীরটা আমি খেয়েছি।
চিন্তা হচ্ছিলো কিন্তু ফেরার পথে তার স্বাভাবিক আচরণ সব চিন্তা দূর হয়ে গেলো।
- সাবাশ বেটা বাঘের বাচ্চা।
জাকিরের পিঠে চাপড় দিলো খলিল।
- তাহলেতো এখন নিয়মিতই চুদিস
- না
- না?? কেনো??
- সুখ ক্ষণস্থায়ী আর দু:খ চিরস্থায়ী
- মানে??
- মানে ওই সুখ ওই খানকির পরিকল্পনা ছিলো আর আমি খানকির ভোদার জালে পড়ে স্বর্বশান্ত হয়ে গেছি।
হা হয়ে গেলো খলিল।
- মানে কি?
কস্টের হাসি দিলো জাকির
- অন্য একদিন শুনিস।চল যাই।
[+] 3 users Like Zak133's post
Like Reply
#4
Valo laglo
Like Reply
#5
(14-08-2022, 10:05 PM)Zak133 Wrote: বুকের উপর থেকে আঁচল সরিয়ে ফেলি। আহ কি উঁচু  দুদু। কামনার দুদু। দুহাতে দুই স্তন ধরে টিপাটিপি শুরু করলাম। নরোম, কোমল। কী আরাম লাগছে।ব্লাউজের হুক খুলে দুপাসে সরিয়ে দিলাম।ব্রা উপরে উঠিয়ে দিলাম।  দুধ টিপতে টিপতে মুখটা নামিয়ে আনলাম দুই স্তনের উপরিভাগের বেরিয়ে থাকা ফর্সা অংশে। চুমু খেলাম। চেটে দেখলাম। আহ,  এই সেই স্তন। আমার প্রিয় দুটো দুধ। একদম হাতের কাছে। আজ তোমাকে চিবিয়ে খাবো চুষে খাবো লেমুন চুষের মতো।রুপার গায়ের উপর উঠে গেলাম গড়িয়ে। দুই হাতে দুই নগ্ন স্তন ধরে ছোট ছোট চাপ দিতে শুরু শুরু করলাম। ভীষন টানটান, মোলায়েম স্তনের ত্বক। হাত বুলাতে আরাম লাগে। বোঁটাটা মোহনীয় খয়েরী। জিহবা দিয়ে স্পর্শ করলাম প্রথমে। রাবারের বল। মুখে পুরে নিলাম বামস্তনের বোঁটাটা। চুষতে শুরু করলাম আস্তে আস্তে। রুপা তখনো ঘুমে। আমি চুরি করে খেয়ে যাচ্ছি মোহনীয় স্তন। বামটা চুষতে চুষতে লাল হয়ে গেলে ডানপাশের স্তনে নজর দিলাম। ওই বোঁটা এখনো শুকনা। মুখে নিয়েই ভিজিয়ে চুষতে লাগলাম। কিছুক্ষন পর দুই স্তনের উপরিভাগ আমার লালায় ভরে গেল।স্তন দুটো ফোলা কিসমিসের মতো হয়ে গেলো।
নিজের জাঙিয়া  খুলে বিছানায় উঠে রুপার শাড়ীটা কোমর পর্যন্ত তুলে পেটিকোট  উঠিয়ে দিলাম। তারপর দুই রানের মাঝখানে অবস্থান নিলাম। প্যান্টি  নামিয়ে উন্মুক্ত করলাম  রসের ভোদা।
দেখার মতো এক জিনিস।
বনেদি ঘরের বনেদি সোনা। ফোলা বাল হীন। আস্তে করে চুমু দিলাম ভোদায়। কি সুখ!
এদিকে আমার লিঙ্গ তখন টানটান শক্ত। রুপা নড়ে নড়ে জেগে উঠছে। আমি দেরী না করে দুই রানের মাঝখানে হাত চালিয়ে ভোদার মুখে  বাড়া ঠেকিয়ে গুতো দিলাম। ঢুকলো না। টাইট ভোদা। আর হবেই না কেনো। অনেক দিন জামাইয়ের চোদন খায়নি।আমি চড়ে বসলাম রুপার শরীরে আবার এক হাতে লিঙ্গটা যোনীমুখে সেট করে এক ইঞ্চির মতো ঢুকিয়ে দিলাম। রুপার কোন পরিবর্তন নেই।আমি আরেক ঠেলা দিয়ে আরো এক ইঞ্চি ঢুকালাম।  আমি তার গায়ের উপর শুয়ে দুই হাতে স্তন দুটো ধরে মুখটা রুপার ঠোটের কাছে নিয়ে চুমু খেলাম। বেটির ঠোটও মিষ্টি। বাড়া একটু বের করে পজিশন নিয়ে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। কি বলবো দোস্ত। এতো নরম আর রসের সোনা কোন দিন চুদিনি। দুই হাতে দুদু খাবলে ধরে ঠোঁটে ঠোঁট রেখে প্রায় আধাঘণ্টা  প্রাণভরে চুদেছি। মাগি শুধু মাঝে মাঝে উম্ম উম্ম শব্দ করছিলো। আমার বাড়ার পানি বের হয়ে আসতে চাইলো তাড়াতাড়ি  উঠে বাথরুমে গিয়ে মাল ফেললাম। মোবাইল দিয়ে রুপার নগ্ন শরীরের ছবি তুললাম। পরে আস্তে আস্তে  ব্লাউজ ব্রা ঠিক করে শাড়ী ছায়া নামিয়ে সুন্দর করে রেখে কাপড় চোপড় পড়ে নিচে চলে আসলাম। ঘন্টা দেড়েক পর কেয়ার টেকার আর ড্রাইভার আসলো। রুপা তখনো ঘুমাচ্ছে। তাদের বললাম ম্যাডাম অসুস্থ বোধ করছে তাই উপরে রেস্ট নিচ্ছে। ড্রাইভার আমার দিকে তাকিয়ে ঈংগিতপূর্ণ হাসি দিলো।
কিছুক্ষণ পর রূপা নামলো। ওর ভাব দেখে মনে হয় কিছুই হয়নি। হয় বুঝে চুপ করে গেছে নাহয় কিছুই বুঝেনি যে কিছুক্ষণ আগে তার রসালো শরীরটা আমি খেয়েছি।
চিন্তা হচ্ছিলো কিন্তু ফেরার পথে তার স্বাভাবিক আচরণ সব চিন্তা দূর হয়ে গেলো।
- সাবাশ বেটা বাঘের বাচ্চা।
জাকিরের পিঠে চাপড় দিলো খলিল।
- তাহলেতো এখন নিয়মিতই চুদিস
- না
- না?? কেনো??
- সুখ ক্ষণস্থায়ী আর দু:খ চিরস্থায়ী
- মানে??
- মানে ওই সুখ ওই খানকির পরিকল্পনা ছিলো আর আমি খানকির ভোদার জালে পড়ে স্বর্বশান্ত হয়ে গেছি।
হা হয়ে গেলো খলিল।
- মানে কি?
কস্টের হাসি দিলো জাকির
- অন্য একদিন শুনিস।চল যাই।

খুব সুন্দর চালিয়ে যান ??????
Like Reply
#6
Continue korun
Like Reply
#7
[Image: 20220821-095117.jpg]
[+] 1 user Likes Zak133's post
Like Reply
#8
রিসোর্টের কাহিনীর পর ১ সপ্তাহ রুপা অফিসে আসেনি। মাসুদ সাহেব একট অসুস্থ হোয়ায় বাসা থেকেই অফিস করেছে। জাকির ফোনে তাকে অফিসের আপডেট দিতো। কিন্তু সে খুবই অস্থির হয়ে গিয়েছিলো রুপার সুউন্নত মাই দেখার জন্য। মোবাইলে ধারণ করা রুপার ভোদা মাইয়ের ছবি দেখে নিজ রুমে গার্মেন্টস এর মেয়ে এনে কষে চুদে দিতো। কিন্তু তার মন ভরতো না। কিভাবে রুপার রসালো গুদে আবার ধন ঢুকানো যায় সেই চিন্তা করতে লাগলো। কিন্তু রুপা যে রকম ব্যক্তিত্বসম্পন্ন মহিলা সহজে ধরা দিবে না। না দিলে নাই। ব্ল্যাকমেল করবে। অস্ত্রতো তার সাথেই আছে। এটা দিয়েই তাকে তার রক্ষিতা বানিয়ে রাজ্য শাষন করবে। শুধু সঠিক সময়ের অপেক্ষা। সময়টা তাড়াতাড়ি চলেই আসলো। চিকিৎসার জন্য মাসুদ সাহেবকে দেশের বাইরে নিতে হবে। জাকির প্লেনের টিকেট করে দিলো। আজ মাসুদ সাহেব চলে যাবেন। জাকির তার বাড়ীতে আসলো। দেখলো তার কাম রাণী রুপাকে। শাড়ী ব্লাউজ পরিহিত রুপাকে দেখেই তার ধন নাচতে শুরু করলো। এয়ারপোর্ট রোওনা দিলো মাসুদ, জাকির আর রুপা। যাওয়ার আগে জাকির তার বিশ্বস্ত কেয়ারটেকার কে মোটা টাকা বখশিশ দিয়ে সমস্ত কর্মচারিকে ছুটি দেয়ার ব্যবস্থা করলো। কেয়ারটেকার জাকিরকে ভালো করে চিনে কিন্তু মালিকের ছেলের বউকে চুদবে বিশ্বাসই করতে পারছিলোনা। তবুও সবাইকে ছুটি দিয়ে অন্য দুজন কাজের লোক আনলো।
মাসুদকে বিদায় করে রুপা আর জাকির বাড়ীতে ফিরলো। নতুন কিছু কর্মচারী দেখে রুপার জানতে চাইলো। তাকে জানালো হলো সবাই ছুটিতে গেছে আর এরা তাদের অনুপস্থিতিতে কাজ করবে।
জাকির জানালো সে কিছু জরুরি ফাইল এনেছে যাতে রুপার স্বাক্ষর লাগবে। রুপা জাকিরকে উপরে অফিস কক্ষে বসতে বল্লো।
জাকির খুব রিলাক্স হয়ে বসলো। আর অপেক্ষা করছে। আজ রুপাকে ইচ্ছামতো চুদবে অজ্ঞান করা ছাড়াই। রুপা আসলো।
ফাইল চেক করছে। জাকির পলকহীনভাবে তাকে আছে রুপার দুদের দিকে।
- সুন্দর
- কি?
- আপনি
- ফ্লাটারি করছেন
- না, সত্যটাই বলছি
- ধন্যবাদ
রুপা ফাইলে মনোযোগী হয়। বুঝতে পারছে জাকির সুযোগ নিবে আজ। হাসে মনে মনে। বাছাধন ফাঁদে পড়েছো, আমার শ্বশুড় স্বামীর টাকা অনেক খেয়েছো। পাই পাই করে উসুল করবো। রুপা ওপেন সেক্স এ বিশ্বাসি। কলেজ লাইফে বেস কিছু প্রেমিকের সাথে শুয়েছে। এই বাড়ীর বিউ হয়েছে তার মৃত স্বামীকে প্রেমের জালে ফাঁসিয়ে। সে খুভ উচ্চাকাঙ্ক্ষা মহিলা। টাকাই তার কাছে সব। এর মাঝে যদি শারীরিক চাহিদা মিটানো যায় সেটা বোনাস। বোরকা হচ্ছে তার বেলাল্লপনা ঢাকার চাদর। ব্যবসায় এখন জড়িয়েছে জাকিরের হাত থেকে কোম্পানি মুক্ত করার জন্য।
- ম্যাডাম?
- বলুন
- বসে থাকতে ইচ্ছা করছে না
- নিচে গিয়ে হাঁটাহাটি করুন।ফাইল চেক করা হলে ডাক দিবো
- নিচে যাবোনা
- তো
- খেলবো
- বুঝলাম না, কি খেলবেন?
জাকির চুপ। ভাবছে।
- বলুন, কি খেলবেন
- আপনার দুদ নিয়ে খেলবো
রুপা মুখে কঠোরতা এনে তাকিয়ে থাকে জাকিরের দিকে।
- জাকির সাহেব, মাথা ঠিক আছে? কি আবোল তাবোল বলছেন??
- আবোল তাবোল না ম্যাডাম, তোমার দুদু আমাকে পাগল করে দিচ্ছে।
রুপা কিছু বলতে যাবে, জাকির ইশারায় তাকে থামিয়ে দিলো।
- হোয়াটস আপ চেক করুন ম্যাডাম
রুপা দেখলো তার নগ্ন ছবি। ফাইল রেখে কিছুক্ষণ চুপ করে রইলো।
- কি চান?
- শুধু ওই নরম শরীরটা
- তাহলে ডিলিট করবেন ছবি
- কথা দিতে পারছিনা ম্যাডাম
- কেনো?
- চুদে চুদে যদি এক ঘেয়েমি আসে তখন ছেড়ে ডিলিট করে দিবো।
- এর শাস্তি কি হতে পারে জানেন?
- ওই শরীর খেয়ে যদি শাস্তি পেতে হয় তবে শাস্তিই ভালো। আগেতো খেয়ে নেই।
রুপা উঠে দাঁড়ালো। জাকিরকে নিয়ে নিজ বেডরুমে গেলো।
- যা করার তাড়াতাড়ি করুন।
- সরি ম্যাম, এই গতর তাড়াতাড়ি খাওয়ার গতর না। চুষে কামড়ে খেতে হবে।
জাকির রুপার কোমর জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেল। সেকি গভীর চুমু। চোখ বন্ধ করে জাকির ওড় দুই ঠোঁটের মাঝে রুপার ঠোঁট রেখে চুষে যাচ্ছে। রুপা ওর মাথা খাঁমচে ধরে পরম সুখে ওর চুমুর স্বাদ নিচ্ছিলো জাকির ওড় জিহবাটা রুপার মুখের ভিতর ঢুকিয়ে দিল। প্রাণপনে চুষে যাচ্ছিল রুপার জিহবা।

জাকির রুপাকে বেডে শুইয়ে দিয়ে আস্তে আস্তে রুপার শাড়ী ব্লাউজ ব্রা ছায়া খুলে ল্যাংটা করে দিল। রুপার সারা শরীর চেটে দিল। রুপার মুখ, বুক, পেট, কোমর, পিঠ সব জায়গায় সে চেটে দিল। শুধুমাত্র রুপার মাইজোড়া আর ভোদা ছাড়া সবজায়গায় সে আদর করল। সবশেষে জাকির রুপার মাইয়ে আদর শুরু করল। একটা মুখে নিয়ে চুষতে শুরু করল। আরেকটা টিপতে থাকল। রুপা ওর আদরে উত্তেজিত হতে লাগলো। অদল বদল করে মাইজোড়া সে অনেকক্ষণ চুষল, টিপল। রুপা ওর মাথাটা নিজের বুকে চেপে ধরে খিস্তি দিতে শুরু করলো আস্তে আস্তে আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ওওওওওওওওওওওওওওওওহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ইয়ায়ায়ায়ায়ায়াআআআআআআআআআআআআআআআআআহহহহহহহহহহহহহহ… উউউউহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহমমমম…
কামনাদেবীর কামনা উঠে গেছে।
জাকির বেশ খুশি হল রুপার খিস্তি শুনে। ও দ্বিগুন উতসাহে রুপার মাই নিয়ে খেলতে শুরু করল।

মাই ছেড়ে জাকির এর নজর পরল রুপার ভোদার দিকে। আঙ্গুল দিয়ে ভোদার আশেপাশে পরখ করে দেখল। আগেই শেভ করা ছিল পুরো ভোদা। জাকির বেশ খুশি রুপার শেভ করা ভোদা পেয়ে। রসালো জিনিস।আঙ্গুল ঢুকিয়ে খেঁচতে শুরু করল। আর সেইসাথে নিচু হয়ে জিহবা দিয়ে ক্লিটরিস চুষতে থাকল। রুপার দেহে যেন আগুন লাগল। রুপা শরীর বাঁকিয়ে আহহহহহহহহহহহহহ করে উঠলো। ফিঙ্গারিং আর চোষনের যুগপত আনন্দে রুপা পাগল হয়ে যাচ্ছিলো। পা দুটো ফাক করে জাকিরকে আরো সুবিধা করে দিলো ও তখন মনের সুখে রুপার ভোদার রস খেয়ে যাচ্ছে। আর রুপা উত্তেজনায় শিতকার করে যাচ্ছি… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ওহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহমমমমম… ওওওওওওওওওওওওওওওওওওওওওওও ইয়াআআআআআআআআআআআআআআআআআআআআআআ… ফিঙ্গারিং বন্ধ করে জাকির রুপার ভোদার ভিতরে চুষতে শুরু করল। রুপা আরো উত্তেজিত হয়ে হয়ে গেলো। ভোদার প্রতিটা জায়গায় ও জিহবা দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছিল। রুপা দুপা দিয়ে ওর মাথাটা চেপে ধরলো ভোদার সাথে। প্রায় ১৫ মিনিট টানা রুপার ভোদা চুষে রস খেয়ে নিল জাকির।

ভোদা চোষা শেষে জাকির নিজেই ওর কাপড় খুলতে শুরু করল। জাঙ্গিয়াটা খুলতেই ওর লম্বা চওড়া ধোনটা বেরিয়ে পরল। রুপার অবস্থা তখন যায় যায়। জাকির বোধহয় ভাবল রুপা ওটা মুখে নেয়ার জন্য হা করে আছি। তাই তাড়াতাড়ি এসে এক ধাক্কায় পুরো ধোন রুপার মুখে ঢুকিয়ে দিল। মুখের ভিতরেই ঠাপানো শুরু হল। রুপা মাথা আগুপিছু করে ওর আখাম্বা ধোন চুষছিলো, মুন্ডিটা চাটছিলা,। ধোন চোষা শেষে রুপা ওর বিচিগুলো চুষতে লাগলো। জাকির বেশ মজা পেল।
 ওহহহ.. খানকি চোষ… ভালো কইরা চোষ….
ও হিসসসসসস করে উঠে রুপার মাথাটা চেপে ধরল। ধোনটা হাতে নিয়ে রুপার মাইজোড়া বাড়ি দিতে লাগল, রুপার গালে মুখে বাড়ি দিল এতবড় ধোন দিয়ে। রুপাকে চিত করে শুইয়ে রুপার বুকের উপর উঠে বসল। জাকির আরাম করে রুপার মাই চোদা শুরু করল। এত জোরে মাই চুদছিল যে মনে হচ্ছিল এই বুঝি মাল বেরিয়ে যায়। ওর মুন্ডিটা তখন লাল টকটকে হয়ে ছিল। ধোনের শিরাগুলো ফুলে উঠছিল ভোদার রসের জন্য। মাই চোদার সময় ওর মুন্ডিটা যখন রুপার মুখের কাছাকাছি চলে আসছিল তখন রুপা মুন্ডিতে আলতো করে চুমু খাচ্ছিলো। এতে ও আরো মজা পাচ্ছিল মাই চুদে।

মাই চোদা শেষ হলে জাকির রুপার ভোদায় ওর ধোনটা সেট করল। বুঝতে পারল বেশ টাইট ভোদা। তাই খুব কৌশলে দক্ষ ফাকারদের মত আস্তে আস্তে পুরো ধোনটা ভরে দিল রুপার ভোদায়। চোখ বন্ধ করে পুরো ধোনের অস্তিত্ব উপভোগ করলো রুপা নিজের ভোদায়। জাকির বিছানায় হাঁটু গেড়ে বসে নিচু হয়ে রুপার ঠোঁটে চুমে খেল। নিপল জোড়ায় শক্ত একটা কামড় দিয়ে আস্তে আস্তে ঠাপানো শুরু করল। দুহাত দিয়ে রুপার দুই হাঁটু চেপে ধরে রুপার পা ফাক করে আস্তে আস্তে ঠাপানোর স্পীড বাড়াল জাকির। রুপা আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ফাক মি জাকির… ফাক মি হার্ড… ওওওওওওওওওও বেবি ইয়া… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ঠাপনের স্পীডে রুপার মাইজোড়া তখন দুলছে। রুপা শক্ত করে নিজের মাই চেপে ধরে ঠাপ খাচ্ছিলো। এভাবে বেশ কিছুক্ষণ ঠাপানোর পর জাকির রুপাকে কুকুরের মত পকিশন নিতে বলল। রুপা ওর কথামত দুহাত পায়ে ভর দিয়ে কুকুরের ভঙ্গিতে বসলো।জাকির রুপার পাছায় চুমু খেল। ওর ধোনটা আস্তে করে রুপার সোনায় ঢুকিয়ে ভীষন জোরে ঠাপানো শুরু করল। রুপা চোদনের সুখে আবারো চিতকার করে আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ইয়াআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআ… বেবিইইইইইইইইইইইইইই… ওওওওওওওওওওওওহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… নো………… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ফাক ফাক ফাক বেবি… জাকির তখন মনের সুখে রুপাকে কুত্তার মত চুদছে। রুপা তখন মাইজোড়া দুলিয়ে দুলিয়ে চোদন খাচ্ছে তার কর্মচারী র।
প্রায় ২৫ মিনিট রামঠাপনের পর জাকির রুপার ভোদা থেকে ওর ধোন বের করল। আবারো রুপাকে চুষতে বলল। রুপাও থ্রি এক্সের মাগীদের মত ওর ধোন চুষতে শুরু করলো
জাকির ধাক্কা মেরে রুপাকে শুইয়ে দিলো। পচাত করে ধন ঢুকিয়ে দিলো ভোদায়। তীব্র চোদন দিচ্ছে।
আহ আহ উয় না আস্তে আহ আহ চোদ আহ আহ
খানিকি খা ছোদন খা
দে দে পুরোটা দে
কি রসের ভোদা রে মাগী আহহহ উহহজ্জ
আরো ১০ মিনিট খিস্তি খেউরের চোদা শেষে জাকির রুপাকে শক্ত করে ধরে গরম বীর্জ ঢেলে দিলো রুপার ভোদার ভিতর। নিস্তেজ হয়ে দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে রইলো কিছুক্ষণ।
আরো ৩০ মিনিট পর রুপা উঠে যেতে চাইলো। জাকির তাকে আবার চিৎ করে শুইয়ে পজিশন নিতে চাইলো।
রুপা জাকিরকে চমু দিয়ে বল্লো
- এখন না সোনা, ব্যাথা করছে।
- আস্তে করবো সোনা
- করো তবে রাতে। এখন কিছু কাজ আছে
- সারারাত?
- হুম
জাকির খুশিতে রুপাকে চুমু দিয়ে উঠে নিজের কাপড় পড়ে পাশের রুমে চলে গেলো।
রুপাও ফ্রেস হয়ে ওই রুমে গেলো।
দুজন মুখোমুখি বসলো।
- তুমি কত টাকার মালিক জাকির?
- কেনো?
- জানতে চাচ্ছিলাম।
- বিয়ে করবে নাকি?
- করতেও তো পারি। তোমার যা শক্ত ধন
জাকির হাসে। কলকলিয়ে বলে দেয় তার সহায় সম্পত্তির হিসাব
রুপা হিসাব করে কম করে হলেও ১০ কোটি।
- ওররে বাবা, অনেক সম্পদ।
- হবে না?
- হুম
জাকির রুপার পাশে বসতে চায়। রুপা উঠে দাঁড়ায়।
- আগামি পরশু ৭ কোটি টাকা ক্যাশ দিবে, পারবে?
- পারবো, কেনো এতো টাকা?
- তুমি কোম্পানি থেকে এই টাকা চুরি করেছো। তাই
জাকিরের চোয়াল শক্ত হয়ে যায়। বুঝতে পারছে খেলা অন্য দিকে যাচ্ছে। কিন্তু সে পাকা খেলোয়াড়। এই পুঁচকে সুন্দরির কাছে হারা অসম্বব।
জোর করে শব্দ করে হাসে।
- ৭ কোটি আমি না সুন্দরি, তুমি দিবে
- কেনো?
- কারন তোমার কিছু ব্যাক্তিগত ছবি আমার কাছে আছে
রুপা হাসে
- এটা দেখো।
নিজের মোবাইল বাড়িয়ে দেয় রুপা। মোবাইল হাতে নিয়ে জাকির ভিডিও দেখে।
অচেতন রুপাকে কোলে নিয়ে সে ঢুকছে….চুমু দিচ্ছে…মদ খাচ্ছে…..
রিসোর্টের কাহিনি এটা
অবাক হয়ে তাকায় রুপার দিকে
রুপা হাসে, বিজয়ের হাসি।
- কি ভাবছো? কিভাবে করলাম? জানতাম আমার শরীরের প্রতি তোমার লোভ আছে। সুযোগ দিলাম তোমায়।আমিও নিলাম। হা হা…তুমি যদি টাকা না দাও, তোমার বিরুদ্ধে ;.,ের মামলা হবে। সামনে তোমার মেয়ের বিয়ে। তুমি জেলে যাবে। তোমার সম্মান অর্থ সব যাবে।
- আপনি টাকা পাবেন।
- শুধু টাকা না
- তাহলে।
- কোম্পানি থেকেও তুমি রিজাইন দিবে।
চলে যাচ্ছে জাকির। রাগে দু:খে নিজের চুল ছিঁড়তে চাইছে তার। এক অপরুপা বোরকাওয়ালীর কৌশলে পরাজিত সে।
[+] 3 users Like Zak133's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)