Thread Rating:
  • 32 Vote(s) - 2.47 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL ঘরের মধ্যে ভালোবাসা (HOT চটি)
#1
Bug 
নমস্কার বন্ধুরা আজ আমি আপনাদের জন্য আবার একটা নতুন গল্প লিখেছি । ""তবে সবার প্রথমে বলে রাখি এইরকম একটা গল্প আমি চটি সাইটে পড়েছিলাম ।"" গল্পটা পড়ে বেশ ভাল লেগেছিল সেইজন্যই আমি ঐরকমই একটা গল্প আমার নিজের মত করে লিখেছি । আপনারা সবাই একটু মন দিয়ে পড়বেন আশা করছি গল্পটা ভালো লাগবে । 


সকল XOSSIPY পাঠকদের ধন্যবাদ ।











নমস্কার বন্ধুরা আমার নাম বাবুয়া সবাই আমাকে বাবু বলেই ডাকে। কয়েক বছর আগের ঘটনা মাধ্যমিক পাশ করার পরই হঠাত আমার বাবার হার্ট এ্যাটাক করলো। তাকে সঙ্গে সঙ্গে নিয়ে গিয়ে ক্লিনিকে ভর্তি করার পরেও বাঁচানো গেলো না। অকালেই বাবার চলে যাওয়া আমাদের আয়েশী জীবনটাকে ওলট পালট করে দিয়েছিল । তখন প্রায় বাধ্য হয়েই বাবার ব্যাবসাতে বসতে হলো আমাকে ।। 

আমার বাবার কসমেটিকসের শপ ছিল বিভিন্ন দেশের নামকরা ব্র্যান্ডের কসমেটিকস নিজে গিয়ে দিল্লি থেকে আনতো দোকানের জন্য তাই ব্যবসা ভালোই চলতো।আমি ব্যবসা আর পড়াশুনা সমান তালে চালিয়ে যেতে চাইলেও একসময় লেখাপড়ায় সময় করে উঠতে না পেরে সেটা প্রায় বন্ধ হয়েই গেলো।

আর ঐসময় প্রেম ট্রেম করার তেমন আর সময় পাইনি বা বলতে গেলে ইন্টারেস্ট ছিলনা। সেইজন্যে বন্ধুদের পাল্লায় পড়ে মাগী পাড়ায় গিয়ে চুদে আসতাম মাসে কম করে হলেও তিন চারবার তাই আর অন্যদিকে নজর বলতে গেলে ছিলোই না। আর বালের প্রেম করে কি হবে? চুদতে হলে কত সাধনা করতে হবে তারপর মাগী রাজী হলে দু পায়ের ফাঁকটা মেলে দেবে। দুর বাল এর থেকে টাকা দিয়ে হরেক রকম মাগী চোদা অনেক ভালো । যদিও মাগীগুলোকে কন্ডোম পরে চুদতে হয় তবে ভালোই মজা লাগে অন্তত হ্যান্ডেল মেরে মাল ফেলার থেকে অনেক ভাল । শালা জীবনটা বলতে গেলে গৎ বাধা হয়ে গিয়েছিল দোকান আর বাড়ির মধ্যে দিয়ে। 

এইভাবেই বেশ চলছিল । আমার মা একদিন আমার রুমে এলো রাতের বেলা, আমি বিছানায় শুয়ে মোবাইলে দেশি পর্ন সার্চ করছি । সেইসময় মা পাশে এসে বসে বসাতে কিছুটা বিরক্ত হলাম ।
মা -------এই বাবু তোর সাথে কিছু কথা ছিল ।

আমি ----- কি বলো?

মা ------- নীতুর একটা ভালো সম্বন্ধ এসেছে, ছেলে দিল্লিতে থাকে ভালো চাকরি করে,
মোটামুটি ভালোই অবস্হা ।

আমি --------হুমমমম ভালো তো ।
 
"""এদিকে মোবাইলে পর্ন দেখে এমনিতে গরম হয়ে আছি তার উপর মা আমার ঠিক মুখামুখি বসে থাকায় বারবার চোখ চলে গেলো ব্লাউজের বড় গলায়,গভীর উপত্যকায়। তার নীচে শাড়ী একটু সরে যাওয়ায় হাল্কা চর্বিযুক্ত পেটের ভাঁজও নজর এড়ালোনা। আমার নজর মা খেয়াল করলো কিনা বুঝলাম না।

এই চল্লিশার্ধে-ও মায়ের শরীরে এখনো যে যৌবন  থৈ থৈ করছে সেটা মাগীপাড়ার মাগী চুদে চুদে ভালোই জানি। মায়ের শরীরের বাঁধন বেশ মজবুত,মাইগুলো মাঝারি সাইজের ,চৌত্রিশ হবে নির্ঘাত,এই বয়সে এসে বেশির ভাগ মহিলার মাই ঝুলে যায় কিন্তু সেই হিসেবে মায়ের মাইগুলো এখনো ওইভাবে ঝুলে পড়েনি হালকা নুয়ে আছে।মায়ের গোলগাল চেহারায় একটা লাবন্য খেলা করে সবসময়। 

চুল খোপা করে বাঁধা তাই ফর্সা গলায় নীলাভ শিরাগুলো পর্যন্ত চোখে লাগছে। বাবা মারা যাবার পর থেকে চোদাটোদা জোটে না তাই একটা শরীরে কামুকী ভাব আছে। 

আমরা তিন ভাইবোন । আমার বড়দি নীতু আমার মায়ের মত রূপ যৌবন সবকিছু পেয়েছে কিন্তু ছোট বোন নিলুটা হয়েছে তার উল্টো । উচ্চ মাধ্যমিক পাশ করেছে কিন্তু দেখলে মনে হয় বাচ্চা মেয়ে ওইভাবে এখনও পরিস্ফুটিত হয়ে উঠেনি যৌবনের ফুল।"""

যাইহোক মা এবার বলল ------- শুধু ভালো বললে হবে ?????

আমি ------- তো কি করবো?

মা ------আরে তুই তো ঘরের একমাত্র পুরুষ মানুষ তোর কত দায়িত্ব ।

আমি ------ কি করতে হবে বলো। তোমরা যা চাও সবই তো করি কোন দায়িত্বটা ঠিক মত করিনি?

মা -------যা করিস্ তাই কি সব ? তোর বাবা মারা যাবার পর থেকে আমি একা একা কিভাবে আছি সেটা কি ভাবিস ? নীতুর যে বিয়ের যথেষ্ঠ বয়স হয়েছে সেটা কি ভাবিস? আর ছোটোটাও তো বিয়ের উপযুক্ত হয়েছে নাকি !!!!!!!!!!!!!

আমি মায়ের মুখের দিকে ভালো করে তাকালাম। কেন জানি মনে হলো দুচোখে যৌনকাতরতা উপচে পড়ছে,না কি চোখের ভুল?মাও কেমন নি:সংকোচে আমার চোখে চোখ রেখে তাকিয়ে। আমার দু চোখ ভরা কামনা কি মা ধরে ফেললো নাকি?

মায়ের বুকের খাঁজটা বড় বেশি উন্মুক্ত মনে হচ্ছে ব্রা পড়েনি। এসব দেখে এদিকে আমার বাড়াটা তিরতির করে কাঁপতে লাগলো লুঙ্গির নীচে। মা হঠাত সেদিকে একবার চোখ বুলিয়ে নিয়ে একটা ছোট্ট দ্বীর্ঘশ্বাস নিল। বুকটা কিছুটা দ্রুতলয়ে উঠছে নামছে,মনে হচ্ছে কিছুটা উত্তেজিত। 


দুর বাল আমি এসব কি ভাবছি? নিজের মাকে নিয়ে এইসব ভাবাটা অন্যায় শুধু তাই নয় রীতিমত পাপ। কিন্তু মা-ই বা কেন এমন বেআব্রুভাবে জোয়ান ছেলের রুমে বসে আছে,আচ্ছা মা-ও কি আমার মত ভাবছে নাকি ?????

এরপর মা বলল ------শোন তোর ছোট কাকাকে দিয়ে সব খোঁজখবর নিয়েছি সব তো ভালোই এইবার তোর মতটা জানলে কথা বাড়াতে পারি ।

আমি ------আমি কি আর বলবো ???? যার বিয়ে তার মত নাও।

মা --------ওর আবার কিসের মত? যা শুরু করেছে বিয়ে দিয়ে ভালোয় ভালোয় বিদায় করতে পারলে বাঁচি ।

মা কি বলতে চাইছে বুঝতে পেরেও না বোঝার ভান করে বললাম -----কেনো কি হলো আবার  ??????

মা মুখ বেঁকিয়ে বলল ---------কি আর হবে ???? তুই কি কিছু বুঝিস না নাকি ?????

আমি ------না বললে বুঝবো কিভাবে ?????

মা ---------তুই জানিস ওই ছেলেটার সাথে প্রায়ই সন্ধ্যায় নীতুকে ছাদে দেখি।

আমি -------আরে ওদের সম্পর্কের কথা তো আমরা সবাই জানি তাইনা তাই ছাদে গেলে কি হবে ?????

মা --------কি হবে বুঝিস না তুই ???? তুই কি এখনো ফিডার খাস নাকি ? আজ বিয়ে দিলে কাল বাচ্চা পয়দা করে ফেলবি আর ওইটা বুঝিস না। সম্পর্ক না ছাই । ছেলেকে তো বিয়ের কথা বললে ওসব পাত্তাই দেয় না বলে মা বিড়বিড় করে বললো --শালা হারামীটা ফ্রি-তে রোজ চুদতে পারলে বিয়ে করার ঝামেলা কেন নেবে ??????

মা এমন লাগাম ছাড়া কথা আগে কখনো বলেনি কিন্তু আজ কি হলো? যেভাবে কথা বলছে মনে হচ্ছে নিজের ছেলের সাথে যে কথা বলছে সেটা ভুলেই গেছে।

আমি ------- নীতুকে বলো চাপ দিতে তারপর দেখো কি হয় ।

মা -------দূর ওকে বলতে বলতে তো আমারই বিরক্তি ধরে গেছে। ওই ছেলে বিয়ে টিয়ে করবেনা।আর বিয়ে না করেই ফ্রি-তে মধু লুঠতে পারলে সে বিয়ের ঝামেলায় যাবে কেন?

আমি মনে মনে ভাবলাম মা এসব কি বলছে! চোখে চোখ রেখে তাকাতে দেখলাম নি:সংকোচ।আমার চোখ বার বার মায়ের উন্মুখ বুকের খাঁজে আটকে যাচ্ছে সেটা মা টের পেলেও শাড়ীর আচঁল ঠিক করছেনা দেখে আমার বাড়াতে আগুন ধরতে শুরু করেছে। 

আমি -------কি যে বলছো না কিছুই বুঝিনা ।

মা ------- তা বুঝবি কেন? ষাড়ের মত তো শুধু গতর বানিয়েছিস। বললাম তো যেদিন দেখবি পেট ফুলিয়ে এসে সবার মান সম্মান ডোবাবে তখন ঠিকিই বুঝবি।আর তোকেই বা বলে কি লাভ? তুই থাকিস্ তোর ধান্ধায়।আমার জ্বালা কেউ বোঝে না।মাঝে মাঝে মনে হয় সব ছেড়ে ছুড়ে দিয়ে কোথাও চলে যাই ।

মায়ের অভিমানী গলাটা কেঁপে কেঁপে উঠলো,
এমনভাবে বললো যে শুনে তো আমারই লজ্জা লাগলো

আমি -------তা তুমি নীতুকে একটু কন্ট্রোল করলেই তো পারো ।

মা -------এমন বেহায়া মেয়ে তাকে আবার কন্ট্রোল করবো ????? ফুর্তি করে করে তো নেশা ধরে গেছে এখন কি আর কারো কথা শুনবে?

আমি -------তুমি না একটু বেশি বেশি ভাবছো মা ।
মা -------হ্যা আমি তো বেশি বেশিই ভাবি। তুই জানিস নীতু আমাকে না বলে ওর সাথে এখানে ওখানে চলে যায়,পাড়ায় কতজনে কতো কথা বলে,জোয়ান মেয়ে কখন কি হয় তার কি ঠিক আছে ?????

এতক্ষন মোবাইল ঘাঁটতে ঘাটতে কথা শুনছিলাম যদিও ইচ্ছে ছিল চোখের সামনে এমন ডাসা ডাসা মাইজোড়া দেখার কিন্তু চক্ষুলজ্জা বলতে তখনো একটা জিনিস হারিয়ে যায়নি আমার চরিত্র থেকে।
মায়ের মুখের দিকে তাকালাম,সেকি বলতে চাইছে সেটা না বোঝার কথা না । মা দেখি অবলীলায় কথাটা বলে আমার মুখের দিকে তাকিয়ে আছে,আমার চোখজোড়া বিদ্রোহ করে চলে যাচ্ছে মায়ের মাইজোড়ার খাঁজে।ধবধবে ফর্সা মাইয়ের গভীর খাদ থেকে অনেক কষ্টে চোখ ফিরিয়ে নিতে হলো কিন্তু চেষ্টায় ঠোঁট জোড়া শুকিয়ে গিয়েছিল তাই জিভ দিয়ে ঠোঁটটা ভিজিয়ে নিয়ে বললাম ------ওকে বিয়ে দিয়ে দাও তাহলেই সব ঝামেলা শেষ।

মা ---------হুমমমমমম্!!!!! তাহলে কালই তোর ছোট কাকাকে বলি কথাবার্তা এগিয়ে নিতে ।


আমি --------ঠিক আছে বলো ।

মা এবার উঠে দাঁড়াতে দাঁড়াতে শাড়ীর আচঁলটা ঠিক করে নেবার আগে যতটুকু অহেতুক সামনে ঝুঁকলো তাতে আমার স্বর্গ দেখা হয়ে গেল নিমেষে ।সত্যি সত্যি ভিতরে ব্রা পড়েনি,কালো জামের মত মাইয়ের বোঁটাটা পর্যন্ত দেখা হয়ে গেল তাই দেখে বাড়াটা টনটন করতে লাগলো।মনে হচ্ছে আজ রাতে বাড়া না খেঁচলে ঘুমই আসবে না।।

মা যেতে যেতে বললো------নীতুর বিয়ে দিয়েই তোর জন্য বউ খুঁজবো ঘরে বউ আনার সময় হয়েছে। 
মায়ের মুখের মুচকি হাসি সাথে লোভনীয় পাছার দুলুনি দেখে দেখে তার বলা কথাটার মর্মার্থ খুঁজতে গিয়ে দেখি লুঙ্গি তাবু হয়ে আছে। মনে মনে ভাবছি হে ভগবান! মা কি সত্যি সত্যি খাড়া বাড়াটা দেখে ফেললো নাকি ???????

আমার মায়ের প্রতি শারীরিক আকর্ষণটা আগেও ছিল তবে সেটা বিকশিত হয়নি কারন তখন বাবা বেঁচে ছিল। চল্লিশ পেরোনো শরীর দেখলে কিন্তু মনে হয় মা এখনো তিরিশের কোটায়।ছিমছাম মেদহীন শরীরে পাছাটা লোভনীয়,শরীরের বাঁকগুলি এখনো যে কোন পুরুষের রাতের ঘুম নষ্ট করে দেবে।

অনেক ছোট ছোট ঘটনা আছে যা সদ্য কৈশোর পেরোনো মনে দাগ কেটেছে কিন্তু পোক্ত হয়ে বসেনি,বাবা মারা যাওয়ার পর মজে ছিলাম মাগীবাজি করায় কিন্তু যৌনবিষয়ে অভিজ্ঞতা সঞ্চয় করে বুঝতে শিখে গেছি যে মাঝবয়সী মহিলাদের যৌনাকাঙ্খা অন্য যেকোন বয়সের চেয়ে বেশি প্রবল তাই চোদার সময় পুর্নতা তৃপ্তি দুটোর মহামিলন ঘটে।
তখন আবার সেই পুরনো কামনাটা জেগে উঠলো নতুন করে মাকে সুযোগ পেলেই চোখ দিয়ে চাটি,দু একবার নরম গায়ের সাথে ঠোকাঠুকি যেন সাধারন ব্যপার ছিল।আর মা ব্যাপারটা বুঝতে পারে কিনা জানিনা। 

এইরকম একটা ঘটনা হলো একরাতে প্রায় ঘুম চলে এসেছে চোখে।বারোটা বাজে ।দরজায় কয়েকবার নক হতে উঠে লুঙ্গিটা কোনরকমে কোমরে পেঁচিয়ে দরজা খুলতে মা হন্তদন্ত হয়ে রুমে ঢুকলো। মায়ের পরনে শুধু একটা পাতলা ম্যাক্সি তাই প্রায় ভিতরের সব কিছুই দেখা যাচ্ছে।দেখেই তো আমার শরীরে দামামা বাজতে লাগলো ।

আমি ---- কি হয়েছে মা ???????

মা --------এ্যাই বাবু নীতুকে বাড়িতে কোথাও খুঁজে পাচ্ছিনা ।

আমি --------কি বলছো মা! ভালো করে দেখেছো?মনে হয় বাথরুমে গেছে হয়তো ।

মা -------আমি সারাটা বাড়ী খুঁজে দেখেছি। শুধু ছাদটা বাকি।এতো রাতে একা ছাদে যেতে ভয় লাগছে তুই একটু দেখে আয়না বাপ।

আমি --------আচ্ছা বাবা যাচ্ছি ।

এরপর আমি খালি গায়েই ছাদে চললাম।সিঁড়ির লাইটটা অনেকদিন ধরেই খারাপ ঠিক করা হয়নি।খালি পায়ে সিঁড়ি দিয়ে উঠতে উঠতে শেষ মাথায় পৌঁছাতেই নীতুর গলা কানে এলো।ফিসফিস করে কথা বলছে।আমি আরেকটু কাছাকাছি যেতে প্রায় স্পস্ট শুনতে পাচ্ছিলাম। 

নীতু ------এ্যাই তুমি আমার ফোনে এসব ছবি এতো পাঠাও কেন?

ছেলেটা ------কেন তোমার দেখতে ভালো লাগেনা ?????

নীতু ------দূর ! আমার আসল আসল ভালো লাগে ওগুলো তো সব নকল ।

ছেলেটা ------হুমম তোমাকে বলেছে। দেখো কিরকম কপাকপ্ চোদে আর তুমি বলছো নকল ????

নীতু ------তুমি সারাক্ষন এই সব গুলোই দেখার তালে থাকো কাজ কর্মের কোন রকম চেস্টাই নেই।আর কতদিন এভাবে আমরা লুকিয়ে লুকিয়ে করবো বলো ??

ছেলেটা ------আরে বাবা লুকিয়ে লুকিয়েই তো আসল মজা।আর তো কয়েকটা দিন তারপর তো রোজ রোজ ঠাপাবো ।

নীতু --------আহ্ উমমম আস্তে।হুমমম কেমন ঠাপাও জানা আছে ওদের মত তো পারো না। উফ্ ফোনেতে দেখি ওরা কতক্ষন ধরে উল্টে পাল্টে করে ।

ছেলেটা ------কেন আমি করি না ?????

নীতু -------হুমমম করো কিন্তু ওদের মতো না।আহ্ উমমম একটু আস্তে টিপতে বলেছি তো।এমনিতেই টিপে টিপে মাইগুলো কত বড় করে দিয়েছো জানো সবাই হাঁ করে তাকায় ।

ছেলেটা --------কে তাকায় হুমম? আমার জিনিসে কার নজর পড়েছে?নিজেরটা তো ঠিকই বলে দিলে কিন্তু আমার কলাটা যে এতোক্ষন ধরে ইচ্ছেমত চটকাচ্ছো সেটা মনে থাকেনা তাইনা ।

নীতু -------বেশ করেছি আমার জিনিস যা ইচ্ছা তাই করবো ।

ছেলেটা ------এই আর কতক্ষন ?এবার আসো ঢোকাই ।

নীতু -------বাব্বাহ একটু আগেই তো চুদে এককাপ মাল ফেললে আবার করবে ?????

ছেলেটা -------তো কি হয়েছে?এখন পেছন থেকে ঢোকাবো ।

নীতু -------এই পোঁদে ঢোকালে কিন্তু লাথি মারবো বলে দিলাম ।

ছেলেটা -------না না ভয় নেই গুদেই ঢোকাবো ।তিনদিন পরে তোমাকে পেলাম গুদ না মারলে কি বাড়া ঠান্ডা হবে আর শোনো আমার কাছে কিন্তু আর কন্ডোম নেই ।

নীতু -------দূর কন্ডোমের দরকার নেই তুমি করো তো তবে একটু সাবধানে করবে ভেতরে ফেলবে না ।

ছেলেটা ------আচ্ছা ঠিক আছে আমি মাল বাইরে ফেলবো এবার ঢোকাই ??????

নীতু ----- হুমমম ঢোকাও ।


এরপর মনে হলো ওরা পজিশন নিয়েছে । এবার নীতুর গলায় আহহহহ আস্তে উ উ উ উম্ করতে বুঝলাম ওর গুদে বাড়া চালান হয়ে গেছে। এরপর ওদের দুজনের গলার জান্তব আওয়াজ শুনে বুঝলাম ওদের চোদনলীলা শুরু । এদিকে আমার লুঙ্গির ভেতর বাড়া তো তুর্কি নাচন শুরু করে দিয়েছে। লুঙ্গির উপর দিয়ে বাড়া কচলাতে কচলাতে খেঁচার উদ্দেশ্য আয়েশ করে দাঁড়ানোর চেস্টা করতেই কারো সাথে ছোঁয়া লাগলো। একটু ভড়কে গিয়ে ঘুরতেই দুজনে মুখোমুখি জোরে ধাক্কা লাগলো। 

একে তো বাড়ায় হাই ভোল্টেজ তার উপর নরম নারী মাংসের স্বাদ পাওয়া শরীর ঠিকই নারী শরীরটা ধরে ফেললো।তীরের মত খাড়া বাড়া সরাসরি মায়ের পেটে খোঁচা মারলো। মা পড়ে যেতে যেতে আমাকে জড়িয়ে ধরতে আমিও মাকে জড়িয়ে ধরলাম। মায়ের বুকটা আমার উদোম বুকে লেপ্টে আছে বাড়াটাতে আগুন ধরে তেড়ে ফুড়ে ঢুকে যেতে চাইছে নরম মাংসের গর্তে ।সময়ের হিসেবটা মনে নেই শুধু মনে আছে নীতুর একটানা অস্ফুট আহহ উমম ওহহ শিৎকার আর আমার হাতের থাবায় মায়ের নরম মাংসের তাল ।

কতক্ষন এভাবে ছিলাম জানিনা হঠাত
মা আস্তে করে বলল------এই বাবু ছাড় আমাকে ।
আমার তখন হুশ ফিরলো ঝটপট মাকে ছেড়ে  দিলাম। এরপর মা ফিসফিসিয়ে বলল---- নীচে চল । 

তারপর আমি আর মা নীচে নেমে এলাম ।

মা মৃদু স্বরে বলল---- কিরে কিছু বুঝলি ??

আমি --- হ্যা মা এবার তো দেখছি নীতুর বিয়েটা যত তাড়াতাড়ি সম্ভব দিতেই হবে।

মা --- আমি তো তোকে আগেই বলেছিলাম তুই তো আমার কথার কোনও গুরুত্বই দিলি না এবার বুঝলি তো ????

আমি --- কতদিন ধরে এসব চলছে ?????

মা ----- অনেকদিন থেকেই চলছে । দেখলি তো মেয়েটার কোনো ভ্রুক্ষেপই নেই শুধু ফুর্তি করলেই হলো!

আমি ---- হুমমম ঠিকিই তো ।

মা ----- কি সাহস দেখেছিস কোনরকম প্রোটেকশন ছাড়াই দুজনে ফুর্তি করছে একটুও ভয় নেই । আচ্ছা তুই-ই বল বিয়ের আগেই ভুল বসতঃ ওর পেটে বাচ্ছা এসে গেলে সমাজে মুখ দেখাতে পারবো ???????

আমি ----- হ্যা মা আমিও তো সেটাই ভাবছি ।

মা ---- শোন বাবু তুই কিছু একটা ব্যবস্থা করে ওকে এই বাড়ি থেকে তাড়াতাড়ি বিদায় কর।

আমি ---- ঠিক আছে মা আমি দেখছি কি করা যায় তুমি চিন্তা করো না ।

মা ---- চিন্তার মতো কাজ করলে চিন্তা তো হবেই একটুও বুকে ভয় ডর নেই ছিঃ ছিঃ নোংরা মেয়ে কোথাকার ।

আমি ---- আচ্ছা মা তুমি এখন যাও গিয়ে শুয়ে পড়ো।


এরপর মা চলে গেল আর আমি ও ঘরে এসে শুয়ে পরলাম ।

এদিকে আমি তো মাগীপাড়ায় চুদতে যেতাম তাই মাঝে মাঝেই কন্ডোম কিনতে হতো ,সেনসেশন কন্ডোম কিনতাম স্ট্রবেরী ফ্লেবারের,প্যাকেটে তিনটে থাকে তাই একটা ইউজ করে বাকী দুটো রেখে দিতাম তোশকের নীচে।একদিন খেয়াল করলাম কন্ডোম প্রায়ই মিসিং হচ্ছে তাই বেশ ভাবনায় পড়ে গেলাম।বাড়িতে মানুষ বলতে আমি,মা আর ছোট বোনটা। কিন্তু কে আমার জিনিসে হাত দিচ্ছে? মা নাকি? কিন্তু মা কন্ডোম দিয়ে কি করবে ? আর নিলু তো নেওয়ার প্রশ্নই ওঠেনা।।

অবশ্য আরেকজন মানুষ আছে,আমাদের বাড়িতে রোজ কাজ করতে আসে মৌমিতা সেও তো নিতে পারে?কিন্তু মৌমিতা তো বিবাহিত মহিলা ও কেন আমার জিনিস নেবে?ওর জামাই নিশ্চয় কন্ডোম ছাড়াই চোদে কারন নিম্নবিত্তের মানুষের কন্ডোম কেনার মত বিলাসিতা দেখানোর কোন সুযোগ নেই।ব্যাপারটা ধাঁধার মত লাগছিল।দুটো রাখলে একটা মিসিং,আবার কোন কোন সময় শুধু খালি প্যাকেটটা হাতে নিয়ে নিষ্ঠুর রসিকতার পাত্র হয়ে যেতাম।

এভাবেই চলছিল কিন্তু আমার নজর দিন দিন মায়ের শরীরে বেশি বেশি জোরালো হচ্ছিল আর সন্দেহ বাড়ছিল মা-ই কাজটা করে ??? আচ্ছা মা কি কাউকে দিয়ে চুদিয়ে শরীরের খিদে মেটায় নাকি?নাহ্ সেটা কিভাবে সম্ভব?বাইরের পুরুষ মানুষ বলতে একমাত্র ছোট কাকাই আসে আমাদের বাড়িতে কিন্তু ছোট কাকীর মত এমন সুন্দরী আর সেক্সি বউ ঘরে রেখে ছোট কাকা এই কাজ করবে বলে মন সায় দিচ্ছিল না।

তুলি নামের এক মাগীর সাথে আমার বেশ খাতির ছিল,আমাদের দোকানে আসতো এটা সেটা কিনতে সেই থেকে সম্পর্ক গড়ে ওঠে।অসচ্ছল পরিবারের মেয়ে গ্রাম থেকে শহরে এসে গার্লস কলেজের হোস্টেলে থেকে পড়ে তাই হাতে রাখতাম । কিছু খরচা পাতি দিয়ে বিনিময়ে চোদা যেতো । তুলি মেয়ে হিসেবে খারাপ না কিন্তু বউ হিসেবে কখনো কল্পনাও করিনা শুধু চুদে ওর শরীরটা ভোগ করি । তুলি অবিবাহিত মেয়ে তাই পেট হবার ভয়ে কন্ডোম ছাড়া চুদতে দিত না । তবে এতে আমার কিছু যায় আসে না কারন আমার চোদা নিয়ে কথা । তুলির সাথে রোজই কথা হয় আর দেখা তো হয়ই দু-তিনদিন পরপর।

নীতুর প্রতি আমার একটা সেক্সুয়াল এ্যাটার্কশন ছিল হয়তো বয়সের দোষে হবে, নীতুর ফিগারটাও যা রসালো দেখলে বাড়াতে কারেন্ট চলে আসে,কতবার তাকে কল্পনা করে খেঁচেছি অনেক রাতে। একসময় খুব চটি বই পড়তাম, পড়ে লুকিয়ে রাখতাম কখনো বিছানার তোশকের নীচে অথবা ড্রয়ারে,মাঝে মধ্যে সেটা খুঁজে পেতাম না তখন বুঝতাম নীতু হাতিয়ে নিয়েছে।ওই হারিয়ে যাওয়া বই আবার ফেরত পেতাম কয়েকদিন পর।

এদিকে ছোট কাকা রেগুলার আমাদের বাড়িতে আসে সেটা বাবা থাকতেও আসতো কারন আমার দিদা তখনো জীবিত ছিলেন। 
দিদা মারা গেলেন বাবা মরার বছর খানেক পর,কিন্তু কাকা ঠিকই আসতো আমাদের বাড়িতে ।ছোট কাকার সাথে মায়ের ঠাট্টা ইয়ার্কি আমরা সেই ছোটবেলা থেকেই দেখে অভ্যস্ত । আর দেওর বৌদির সম্পর্ক একটু তো মধুর হবেই।

একদিন রুমের জানালা দিয়ে দেখে ফেললাম ছোট কাকা ইয়ার্কী মারার সুযোগে আমার মায়ের মাইটা ব্লাউজের উপর দিয়েই পকপক করে বেশ কয়েকবার টিপে দিল । দেখলাম মা একটু কপট রাগ করে কাকাকে শাসাচ্ছে। কাকা কোনো কথা না শুনে আরো কয়েকবার মাই টিপে দিয়ে দাঁত কেলিয়ে হাঁসতে থাকল আর মা রাগে গজগজ করতে লাগল ।
তার মানে কি মায়ের সাথে ছোট কাকার কোন অবৈধ সম্পর্ক আছে? অবশ্য সেটা আর আবিস্কার করার সুযোগ এলো না।


নীতু যৌবনবতী হবার পর ওর প্রতি একটা আকর্ষন জন্মেছিল কিছুদিন,কিন্তু নীতুকে দেখতাম সরে সরে থাকে, বরাবরই ছোট কাকার নাওটা ছিল সে,পাড়ার মনোজ ভাইয়ের সাথে নীতুর প্রেম চলছে জানার পর ওর প্রতি আমার অনৈতিক আকর্ষণটা ফিকে হতে হতে একসময় হারিয়ে গেলো। বাবা মারা যাওয়ার পর তো ব্যবসাতেই ব্যস্ত ছিলাম তখন মনোজ ভাই হটাত করে বিদেশ পাড়ি দিলে মাও নীতুকে বিয়ে দেবার জন্য উঠে পড়ে লাগলো।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
একদিন সন্ধ্যার পর সিগারেটের নেশা উঠেছে তাই যাতে শব্দ না হয় খালি পায়ে ছাদে যাচ্ছি,বাড়িতে সিগারেট খেলে মা যদি টের পায় খবর করে দেবে।
যেই না সিড়ির শেষ মাথায় পৌছেছি তখনই কানে এলো চিলেকোঠায় কেউ খুব নীচু স্বরে ফিসফিসিয়ে কথা বলছে,থমকে দাঁড়িয়ে কান পাতলাম কি ব্যাপার বোঝার জন্য।খুব অস্পষ্ট কিন্তু চিনতে ভুল হলোনা এটা নীতুর গলা।কার সাথে কথা বলছে? মনোজ ভাইও তো এখানে নেই ?

আমি তো কান খাড়া করে উদগ্রীব আরো কি না কি শুনি কিন্তু কিছুই বলছিল না শুধু খসখস্ শব্দ আসছে সাথে চুমাচুমির আওয়াজ শুনে খটকা লাগলো নীতু কাকে চুমু খাচ্ছে?মনোজ ভাই বিদেশে চলে যাবার পর তাহলে ও কি অন্য কারো প্রেমে পড়েছে??

এরপর নীতুর গলা শুনলাম উমম উমম আহহহ করে বললো -----এই কি হচ্ছে আস্তে একটু আস্তে আস্তে টেপোনা ।

পুরুষ কন্ঠটা কিছু একটা বলেছে কিন্তু সেটা স্পষ্ট বোঝা গেলো না দেখে আমি আরেকটু সামনের দিকে এগোলাম চুপিচুপি।

নীতু -------আআআহহহ্ কিগো পুরোটা ঢুকেছে?

লোকটা --------হুমমমমম।

নীতু ------- নাও এবার আস্তে আস্তে করো ।

লোকটা -------দুর আস্তে করে করলে কি মজা হবে নাকি?

নীতু ----- প্রথমে আস্তে আস্তে শুরু করো তারপর জোরে জোরে দিও ।

লোকটা ------ হুমমম একটু দাঁড়া আগে ভালো করে ঢুকিয়ে পুরো এডজাস্ট করে নিই তারপর ঠাপাচ্ছি ।

নীতু ------দূর তোমার বাড়া থেকে ওই বালের জিনিসটা খোলো তো।

লোকটা -------কি বলছিস তুই ! পেট হলে তখন কি করবি পাগলি ?

নীতু -------দূর কি একটা বালের রাবার বাড়াতে লাগাও চুদিয়ে একটুও মজা পাইনা শোনো আজ তুমি মাল ভেতরে ফেলবে যা হবার হবে এই বলে দিলাম।

লোকটা--------তোর কি মাথা খারাপ নাকি পেট হয়ে গেলে তো বিপদ হয়ে যাবে !

নীতু -------দূর বালের জিনিসটা তুমি খুলবে কি না বলো নাহলে চুদতে হবে না যাও।

লোকটা -------আচ্ছা বাবা এই নে খুলে নিলাম।

নীতু --------কই দেখি দেখি ।

লোকটা --------কি দেখবি ?????

নীতু -------তোমার ডান্ডাটা ইশ্ ! যা মোটা মাথাটা। নাও এবার ঢোকাও তাড়াতাড়ি ঢোকাও আআআহ্হহহহহহহহ কি আরাম ।

লোকটা --------কেন মনোজ আরাম দিতো না ??

নীতু -----হুমম দিতো কিন্তু ওরটা তোমারটার মত এতো লম্বা আর মোটা না ।

লোকটা -------ওরটা কত বড় রে ??????

নীতু --------তোমারটার চেয়ে ওরটা সাইজে অনেক ছোট ।

লোকটা ------আমারটা তোর খুব পছন্দ তাই না ?????

নীতু -------পছন্দ না হলে কি চোদা খাবার জন্য তোমার পেছনে পেছনে ঘুরি। একদম গুদ লাল করে দাও চুদে চুদে আহ্ আহ্ আহ্ আহ্ কি আরাম ।

লোকটা -------জানিস নীতু তোর গুদ এতো টাইট যে আমি তো পাগল হয়ে গেছি।তুই আমার ভাইজি না হলে তোকে বিয়ে করে রোজ মন ভরে চুদতাম ।

নীতু -------আহ্ আহ্ আহ্ বিয়ে করতে হবে কেন? রোজ রোজ চোদো আমাকে তোমাকে কি মানা করেছি নাকি ?তোমার বাড়াটা গুদে নেওয়ার পর আমি কত খুশি হয়েছি সেটা তুমি ভালো মতই জানো।চোদো চোদো জোরে আরো জোরে ঠাপ দাও সোনা ।

লোকটা --------নে মাগী কতো ঠাপ খাবি খা।তোকে চুদি তোর মাকে চুদি আহহ কি টাইট তোর গুদটা সত্যিই খুববববব আরাম পাচ্ছিরে নীতু ।

থাপ্ থাপ্ থাপ্ থাপ্ আ আ আ আহ্ আহ্ মাগো উমমম উফফফ ওহহহ.........................

নীতু মৃদু শিৎকার করছে চোদনের তালে তালে আর দুজনের কথা শুনে শুনে আমার বাড়া দিয়ে আগুনের হলকা বের হচ্ছিল।

আমি তো ওদের কথাবার্তা শুনে লোকটার গলাটা চিনতে পেরে আকাশ থেকে পড়লাম!
আরে এতো ""ছোট কাকার"" গলা! নীতু ছোট কাকার সাথে তাহলে এই কাজ করছে!কিন্তু ছোট কাকার ঘরে তো কি সুন্দর পরীর মত বউ আছে তারপরেও আপন ভাইজীর সাথে অবৈধ সম্পর্কে জড়িয়েছে।

থাপ্ থাপ্ থাপ্ থাপ্ করে চোদার খুব শব্দ হচ্ছে  ।
নীতু --------আচ্ছা তুমি আসার সময় আমার মা তোমাকে দেখেনি তো?

কাকা -------না না আমি তো লুকিয়ে এসেছি ।

নীতু -------ভয় লাগে বাবা শালীর চোখকে ফাঁকি দেওয়া বড় কঠিন ।

কাকা -------তোরা মা মেয়ে দুজনই খাসা মাল।দেখলেই বিচিতে মাল ফুটতে শুরু করে ।

নীতু --------ওহহহ নজর তাহলে ওইদিকেও আছে?

কাকা -------এমন রসালো জিনিসে নজর গেলে নজরের আর কি দোষ বল?

নীতু -------এই সত্যি করে বলো তুমি আমার মাকে চোদোনি তো?

কাকা -------দুর কি যে বলিস তবে সুযোগ পেলে কি ছাড়বো নাকি উফফফ তোর মা যা একটা খাসা মাল কি বলবো মাইরী ??????

নীতু -------হুমম সেটা আমি ভালো মতই জানি ।

কাকা ------অবশ্য আমার কচি টাইট গুদ বেশি পছন্দ তবে তোর মাকে চুদতে পারলে পুরো জীবনটা সার্থক ।

নীতু -------কেন ?বউকে করো,আমাকেও করো তারপরেও পোষায় না তোমার?এতো বিষ তোমার বিচিতে?

কাকা ------নারে সেটা না ।তোকে চুদলে আমার হৃদয়টা ঠান্ডা হয়ে যায় রে নীতু এমনি ঠাট্টা করলাম।তুই আমার আপন ভাইজী না হলে তোকেই বিয়ে করতাম সত্যি বলছি।

নীতু -------থাক হয়েছে আর তেল মারতে হবেনা।চোদো তো ভালো করে।তোমাকে আমার জানা আছে রিনা আমাকে সব বলেছে।তুমি একটা লম্পট আআআহহহ্ আআ জোরে জোরে দাও ।

কাকা -------এইজন্যই তো আমার চোদা খাবার জন্য পাগলী হয়েছিস মাগী ।

নীতু -------আমি না। তুমি । নাও জোরে জোরে দাও এবার আমার এবার হয়ে যাবে গো আআআআআহ আআআহ্ করে নীতু জোরে একটা শিত্কার করলো ।।

কাকা ------- আহহহ নীতু এবার আমারও মাল বেরোবে কোথায় ফেলবো তাড়াতাড়ি বল ??

নীতু ------ তুমি ভেতরেই ফেলো আহহহহ ।

কাকা------- কিন্তু তোর পেট হয়ে গেলে ??????

নীতু ------আরে কাল আই-পিল খেয়ে নেবো পেট হবে না তুমি ভেতরে ফেলে তো ।

কাকা ------তবে এইনে গুদ ফাঁক করে ধর তোর  ভেতরেই ফেলছি আহহ যাচ্ছে নীতু তোর গুদে যাচ্ছে উমমমম আহহহহহহ করে কাকা শিতকার দিয়ে উঠল। সঙ্গে সঙ্গে নীতুও আহহহহহ কি গরম ভেতরে পরছে আহহহ কতো ফেলছো গোওও তলপেট ভরে গেল উমমম কি আরাম পাচ্ছি বলেই নীতু জোরে শিতকার দিতে দিতে চুপ হয়ে গেল ।

এরপর দুজনের শুধু নিশ্বাসের ফোঁস ফোঁস করে আওয়াজ পাচ্ছি ।

নীতুকে যে ছোটকাকা বেশ কিছুদিন ধরে চুদে  ভোগ করছে ওদের এইসব উত্তেজক কথাবার্তা শুনেই বুঝলাম।হয়তো মনোজ ভাই চলে যাবার পর দুজনের মধ্যে সম্পর্ক হয়েছে।মনোজ ভাই তো নীতুকে ইচ্ছে মত চুদেছে। নীতু চুদিয়ে দিন দিন আরো সুন্দরী হচ্ছিল কিন্তু আমার তখন নেশা ধরে গেছে আমার মায়ের ডবকা শরীরের প্রতি । তাই ভাবলাম নীতু তার মত করে যার সাথে ইচ্ছা চোদাক তাতে আমার কিচ্ছু যায় আসে না।

আসলে আমার মায়ের শরীরের বাঁধন একদম মজবুত দেখতে অনেকটা বোম্বের নায়িকা রেখার মত বয়স চল্লিশের কোঠায় একদম বোঝাই যায়না।আমার বাবা মারা যাবার পর মায়ের চেহারায় যেন একটা বাড়তি লাবন্য চোখে লাগতো হয়তো সেটা আমার প্রচন্ড ভালো লাগা থেকে মনে হতে পারে।

নীতুর সাথে ছোট কাকার যৌনলীলা দেখার সৌভাগ্য আমার হতো না কারন সেটা হতো রাতে ছাদে আর অন্ধকার থাকার জন্য সুযোগও মিলতো না সেজন্য যৌনলীলা শ্রবন করা আমার জন্য একটা নৈমত্তিক ব্যাপার হয়ে দাঁড়াল ।সপ্তাহে দু তিনদিন নীতু চোদন না খেলে ওর পোষাতো না তাই ছোট কাকা রাতে চুপিচুপি আমাদের বাড়িতে আসতো আর সেটা কখনো রাত ১১/ ১২ টার দিকে হতো।।

আমার রুমটা সিড়ির পাশেই তাই ওরা যত সন্তর্পনে সিড়ি দিয়ে উঠুক না কেন আমি কান খাড়া করে থাকার কারনে ঠিকই টের পেয়ে যেতাম। কাকা নীতুকে ইচ্ছামত চুদে গুদ লাল করে শেষে গুদে মাল ঢালতো নীতু তখন কাটা মুরগীর মত ছটফট করতো । নীতুর উত্তেজক শিৎকার শুনে শুনে আমি হ্যান্ডেল মেরে মেরে সিড়ি ঘরের দরজায় কত যে মাল ফেলেছি তার ইয়ত্তা নেই।

এরকম একদিন চোদার সময় শুনি নীতু কাকাকে বলছে রোজ আসতে কিন্তু কাকা উত্তরে বললো ------দুর রোজ রোজ আসতে পারবো না।তোর কাকিমাকেও তো চুদে ঠান্ডা করতে হয় বুঝিস না নাকি ????????

নীতু ------- আমি ওসব জানিনা তোমাকে বলেছি রোজ আসতে তুমি আসবে ।চোদা না খেলে আমার রাতে ঘুম হয়না ।

কাকা ------আচ্ছা দাঁড়া তোর মাকে বলে তোর বিয়ের ব্যবস্হা করছি ।

নীতু-------সেটা যখন হবে তখন কিন্তু এখন কি হবে ?????

কাকা ------- কেনো আমি কি চুদিনা তোকে ????

নীতু ------- হ্যা চোদো কিন্তু আমার রোজ চাই ।

কাকা ------- শোন বিয়ে করলে জামাই রোজ চুদবে আর বাড়ীতে এলে আমারটা তো পাবিই ।

নীতু --------আমি এতো সেতো বুঝিনা তুমি কাল থেকে রোজ আসবে ।

কাকা --------দুর পাগলি।তুই তাহলে চোদানোর জন্য অন্য আরেকটা নাগর জোটা ।

নীতু -------হুমমমম আমি কি বেশ্যা যে দশটা নাগর জোটাবো?

কাকা --------আরে এখানে বেশ্যাগিরির কথা আসছে কেন?আমি তোর কাকিমাকে চুদি, আবার তোকেও চুদি,, সুযোগ পেলে কাউকে ছাড়িনা তার মানে কি আমি পুরুষ বেশ্যা ????

নীতু -------তুমি তো পুরুষ মানুষ সব পারো। আমি একটা মেয়ে আমি কিভাবে জোটাবো ?

কাকা -------- এই নীতু বাবুকে হাত করছিস না কেন ? দেখেছিস্ কেমন ষাড়ের মত হয়েছে ???

নীতু ------ছিঃ ছিঃ কি যে বলো ও তো আমার নিজের ভাই!

কাকা -------আরে পাগলী আমিও তো তোর নিজের কাকারে তো কি হয়েছে? বাবু তোকে চুদে চুদে গুদ ফাঁক করে দেবে শুধু তুই রাজি হয়ে যা বুঝলি ?????

নীতু -------দূর না না আমার একটু বয়স্ক পুরুষ মানুষ  পছন্দ ।

কাকা ------তাহলে তোর জন্য একটা কাজ করতে পারি যদি তুই রাজি থাকিস ।

নীতু ----- কি বলো।

কাকা ------আমার এক বন্ধু আছে।নতুন মাগী পেলে ও আর আমি একসাথে চুদি,তুই চাইলে ওকে ফিট করে দেবো । তাহলে আমরা দুজনে মিলে তোকে রোজ চুদতে পারবো পালা করে ।

নীতু-------দূর কি যে বলো না বাল আমার তোমাকে পেলেই হলো ।

কাকা -------ইয়ার্কি না সত্যি বলছি তুই রাজী থাকলে ট্রাই করে দেখতে পারিস ।

নীতু------ কে গো সে !আর বাড়াটা কত বড় ????

কাকা ------আমার থেকেও বড় বাড়া সাইজে আট ইঞ্চির কম হবে না ।

নীতু ---------ও মাগোওও আট ইঞ্চি ???????

নীতু -------হ্যা আর খুব মোটা বাড়া।

নীতু ---------কে গো কাকা? আমি কি তাকে চিনি?

কাকা --------হুমমম তুই চিনিস ।

নীতু -------কে বলো তো ?????

কাকা ------ পিযুষ ।

নীতু -------কিইইইইইইইইইইই !

কাকা -------কি হলো এতো আঁতকে উঠলি যে ??

নীতু --------ওমা আঁতকে উঠবো না? মুসলিম ব্যাটা ছেলের সাথে ছিঃ ছিঃ না বাবা আমার দরকার নেই ।

কাকা ------ দূর তোর দরকার পুরুষ মানুষ এতো জাতপাত বিচার করলে কি সুখ পাবি?আমিও তো কত মুসলিম মেয়েকে চুদি। পিযুষের বোন মিতাকে চিনিস না? জানিস মিতাকে কতবার চুদেছি ।তাছাড়া '.দের কাটা বাড়ার স্বাদ একবার নিয়ে দেখ।জীবনে কোন স্বাদই অপূর্ণ থাকা ঠিক না ।

নীতু-------কি বলছো ?আচ্ছা পিযুষ কাকা জানে ???

কাকা -------জানবে না কেন ? সব জানে।

নীতু --------কিইইইইই ! তুমি সব বলে দাও ?????

কাকা -------বললাম না আমরা দুজনে সবকিছু ভাগ করে খাই ।

নীতু---------মিতাকেও!

নীতু -------হ্যা।মিতাকে তো এক বিছানায় দুজনে মিলে চুদেছি ।

কাকা --------না না তবুও আমি পারবো না খুব লজ্জা লাগবে ।

কাকা -------শোন গুদের ভেতর বাড়া একবার ঢুকলে সব লজ্জা পালাবে । কেন তোকে প্রথমবার যখন করি তখন তো খুব লজ্জা পেয়েছিলি কিন্তু তারপর তো সব ঠিক হয়ে গেছে।

নীতু -------তুমি আর উনি কি এক কথা হলো ???

কাকা ------পিযুষের নজর কিন্তু অনেকদিন থেকে তোর উপর বুঝলি ।

নীতু -------কি বলছো কাকা !

কাকা --------হ্যারে একদিন বলছিল তুই যদি আমার ভাগ্নী না হতিস তাহলে যে করেই হোক তোর সাথে লাইন করতো ।

নীতু --------তাই!এজন্যই আমাকে দেখলে হাঁ করে তাকিয়ে থাকে ।

কাকা -------হ্যা।কালকে ওকে আসতে বলবো ??

নীতু -------এ্যাই সত্যি করে বলো তো উনি কি জানে তোমার আমার ব্যাপারটা ?????

কাকা --------হ্যাঁ জানে।আর ও নিজেই আমাকে সুযোগ করে দিয়েছিল ওর বোনকে চোদার কারন ও নিজেও রোজ মিতাকে চোদে এজন্যই তো এখনো বিয়েও করেনি ।

নীতু -------যাহ্ কি বলছো! সত্যি?

কাকা -------তাহলে আমি কি তোর কাছে মিথ্যা কথা বলছি ।

নীতু -------তুমি না আসলে একটা যা তা।ছিঃ ভাবতেই কেমন লজ্জা লাগছে ।

কাকা -------তাহলে তোর গর্তটাকে বল হাঁ না করে থেকে চুপচাপ ঘুমাতে ।

নীতু ------কিন্তু বাড়িতে কেউ যদি টের পায় ????

কাকা ------ আরে আমি যে আসি কেউ টের পেয়েছে কখনো?

নীতু -------না ।

কাকা -------তুই চাইলে ওর বাড়িতে যেতে পারবি কিন্তু তখন অনেকের জানাজানির সুযোগ থাকবে ।তার থেকে ও আমার মত চুপিচুপি এখানে আসবে আর যা করার করে চলে যাবে কেউই কিছু জানবে না বুঝলি ।

নীতু ------ভয় লাগে মা যদি জেনে ফেলে ।

কাকা -------দূর কিচ্ছু হবেনা ।

নীতু -------তাহলে দশটার দিকে ওকে আসতে বলবে আমার মা তখন টিভি দেখাতে ব্যস্ত থাকে ।
কাকা ------বাব্বাহ্ এতো তাড়াতাড়ি উতলা হয়ে গেলি ?????

নীতু --------ও-মা উতলা হবো না! যতই হোক তোমার বন্ধু বলে কথা ।

এরপর ওদের চোদাচুদি শেষ হতে আমি নীচে নেমে রুমে চলে এলাম ।
যাইহোক সেদিন বলতে গেলে ওদের দুজনেই এইসব কথাবার্তা শুনে আমি পুরো অবাক হয়ে গিয়েছিলাম ।

নিজের রুমে শুয়ে শুয়ে পুরো ব্যাপারটা চিন্তা করে দেখলাম যে নীতু কিভাবে ধীরে ধীরে যৌন উন্মাদিনী হয়ে যাচ্ছে।পিযুষ কাকা ছোট কাকার ছোট বেলার বন্ধু তাই আমাদের বাড়িতে কাকার সাথে হঠাত আসতো ,তাছাড়া এলাকার ভালো ক্রিকেটার তাই আমরা সবাই উনার সাথে ক্রিকেট খেলেছি সেই হিসেবে কিছুটা ঘনিষ্ট ছিলাম।

সে রাতে একটা উত্তেজনায় ভালো ঘুম হলো না ।নিজের বোনকে একটা মুসলিম পুরুষ চুদবে চিন্তা করতেই কেমন যেনো খারাপ লাগার পরিবর্তে আরো বেশি উত্তেজিত হয়ে পড়লাম।

পরেরদিন সকাল থেকে একটা চাপা উত্তেজনায় কাটলো সারাটা দিন।সন্ধ্যায় বাড়িতে ফেরার পর থেকে নীতুকে লক্ষ্য করতে থাকলাম,তার চোখে মুখে আনন্দ মাখা চাপা উত্তেজনাটা বেশ বুঝতে পারছি।রাত দশটা বাজার মিনিট পনেরো আগে দেখলাম আমার মা টিভি দেখাতে মশগুল আর নীতু কিছুক্ষন পরপর পরিস্হিতি বোঝার জন্য
এদিক সেদিক ঘুরঘুর করছে তাই আমি আমার রুমে ঢুকে গেলাম যাতে ওর কোন সমস্যা না হয়।

রাত দশটার ঠিক পরপর খুব আলতো পায়ে কেউ একজন ছাদের সিড়ি ভেঙ্গে উঠছে টের পেতেই আমার বাড়া মহাশয়ের তিরতির করে কাঁপন শুরু হয়ে গেল।মিনিট খানেক পরে আরেক জনের পায়ের আওয়াজ শুনে বুঝলাম সেটা নীতু।তার মানে পিযুষ কাকাকে আগে সুযোগ করে দিয়ে পুরো পরিস্হিতিটা পর্যবেক্ষন করে তারপর নীতু গেলো । শালী খুব চালাক মেয়ে।

যাইহোক আমি আরো কয়েক মিনিট পর আস্তে করে রুম থেকে বেড়িয়ে ঘুরে দেখে আসলাম। আমার মা তখন ছোট বোনটাকে নিয়ে টিভি দেখায় ব্যস্ত তাই চুপিচুপি ছাদে উঠে গেলাম।

এরপর সিড়ি দরজার কাছে যেতেই শুধু খসখস আওয়াজ কানে আসাতে বুঝলাম চটকাচটকি শুরু হয়ে গেছে।মাঝে মধ্যে চুমুর শব্দ ছাড়া আর কিছু শোনা যাচ্ছিল না।
মিনিট পাঁচেক পরে নীতু ক্রমাগত উমম উ উ উ উ আহহহহহ করে গুঙিয়ে উঠতে বুঝলাম সাপ তার গর্তে ঢুকে গেছে এরপর কিছুক্ষন চুপচাপ।

তারপর ফিসফিস্ করে পিযুষ কাকা নীতুকে কিছু একটা বলতে নীতু গোঁ গোঁ করে কি যেনো বললো ঠিক বুঝলাম না। এরপর আমি আরো একটু এগিয়ে গিয়ে কান পাতলাম।

পিযুষ কাকা --------কিরে ব্যথা পেলি ??????

নীতু -------হুমমমমমম ।

পিযুষ কাকা --------গাধাটা এতোদিন তাহলে কি করলো! তোর গুদতো এখনো কুমারীর মত টাইট হয়ে আছে।কতদিন বলেছি আমার কাছে দিয়ে দে , চুদে একদম খাল করে দেবো বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে শুরু করলো ।

নীতু ঠাপ খেতে খেতে হুহ্ হুহ্ হুহ্ হুহ্ করতে করতে বলল -------কিগো পুরোটা ঢুকেছে ?????

পিযুষ কাকা ------ হুমমমম ঢুকে গেছে তোর গুদে যা রস কাটছে এতে বাড়া কেনো বাঁশও ঢুকে যাবে। আজ থেকে গাধাটা মিতাকে চুদবে আর আমি তোকে চুদবো ।কি রে মাগী রোজ চুদতে দিবি তো ???????

নীতু --------হুমমমমম ।

পিযুষ কাকা ---------কি বলবি মুখে বল ।

নীতু -------হ্যারে বাবা দেবো ।

পিযুষ কাকা ------- এই নীতু আমি কিন্তু কন্ডোম পরিনি তোকে কন্ডোম ছাড়াই চুদছি তুই বললে আমি কন্ডোমটা পরে নেবো প্যান্টের পকেটেই আছে বুঝলি।

নীতু -------- এই না না কন্ডোম পরার দরকার নেই । কন্ডোম পরে চুদলে আমি আরাম পাই না তুমি এমনিই চোদো ।

পিযুষ কাকা -------জানিস নীতু আমি ও কন্ডোম পরে চুদে একদম আরাম পাই না । আরে চোদার সময় চামড়ার সঙ্গে চামড়ায় ঘষা না খেলে চুদে আরাম পাওয়া যায়না ।

নীতু ---- হুমম এটা তুমি একদম ঠিক বলেছো ।

পিযুষ কাকা ---- আচ্ছা নীতু আমার বাড়াটা তোর পছন্দ হয়েছে তো ??

নীতু --------হ্যা ।

পিযুষ কাকা ------ সাইজ ঠিক আছে তো নাকি ??????

নীতু ------- হুমমম তোমারটা খুব মোটা আর লম্বা গো ।

পিযুষ কাকা ------- আরে পাগলী মোটা আর লম্বা বাড়া দিয়েই তো চুদিয়ে মজা । জানিস তোর এই হস্তিনী গুদটা আমার অনেক দিনের মারার শখ।জীবনে অনেক মাগী চুদেছি কিন্তু এমন টাইট গুদ সহজে পাওয়া যায় না।

নীতু -----হুমমম তাই নাকি ঠিক আছে তুমি যত খুশি চোদো ।

পিযুষ কাকা ----- হুমমম চুদবই তো ! তোকে চুদে চুদে তোর গুদটা খাল করে দেবো ।

নীতু ---এই তুমি আমার মাইগুলোকে চটকাতে চটকাতে চোদো এইভাবে আমার খুব আরাম লাগে ।

পিযুষ কাকা ----- উফফফ তোর মাইগুলো কিন্তু খাসা যতই টেপো মন ভরবে না ।

নীতু --- আহহহ উমমম একটু আসতে আসতে টেপো গো এতো জোরে টিপলে মাই ঝুলে যাবে তো ।

এইসব কথা বলতে বলতে পিযুষ কাকা একটানা নীতুকে ঠাপাতে লাগলো আর নীতু যতটা সম্ভব শব্দ কম করে শিৎকার দিতে লাগলো । ওদের চোদার পচপচ পচাত পচাত ফচ ফচ ফচ করে আওয়াজ আসছে ।

এদিকে আমি তো লুঙ্গি থেকে বাড়া বের করে ওদের কথাবার্তা আর চোদাচুদির আওয়াজ শুনছি আর হ্যান্ডেল মারছি ।

ওদের দুজনের উত্তেজক কথাবার্তা শুনে আমার বাড়ার মাল বের হতে বেশি দেরী হলো না। দরজার সমানেই চিরিক চিরিক করে একগাদা বীর্যপাত করে বাড়াটাকে ঠান্ডা করলাম ।

ওদিকে তখনো ওদের তুমুল দমে চোদাচুদি চলছে । এরপর হঠাৎই পিযুষ কাকার গলা পেলাম ।

পিযুষ কাকা ঠাপাতে ঠাপাতে নীতুকে বলল ----- নীতু সোনা আমার মাল আসছে বল ভেতরে ফেলবো না বাইরে ??

নীতু ফিসফিস করে বলল---- বাইরে ফেলার দরকার নেই তুমি ভেতরেই ফেলো ।

পিযুষ কাকা ----- ভেতরে ফেললে তোর কোনো বিপদ হবে নাতো! তাহলে বল মালটা বাইরে ফেলে দিচ্ছি ????

নীতু ------- না না ভয় নেই আমি তো রোজ গর্ভনিরোধক পিল খাই তুমি নিশ্চিন্তে ভেতরে ফেলতে পারো ।

পিযুষ কাকা ------ওহহহ তাহলে তো ঠিক আছে আহহহ আমার নীতু সোনা আমার মাল বেরোচ্ছে তোর গুদে যাচ্ছে সোনা গুদ ফাঁক করে ধর উমমমম আহহহহহহ করে কাকা শিতকার দিয়ে উঠলো ।
নীতুও সঙ্গে সঙ্গে আহহহ মাগোওওও কি গরম গরম মাল ফেলছো গো উফফ আহহহহহ উমমম কি আরাম পাচ্ছি বলে গোঙাতে গোঙাতে নীতু চুপ হয়ে গেল ।

আমি বুঝলাম ওদের চোদনলীলার সমাপ্তি ঘটল । এরপর আমি আর ওখানে দাঁড়িয়ে না থেকে সোজা নীচে আমার রুমে চলে এলাম ।

পরপর তিনদিন তাদের ওদের নির্বাক যৌনলীলা শুনতে শুনতে কিছুটা পানসে লাগছিল,দুর বাল এমনিতেই তো কিছু দেখতে পাচ্ছিনা শুধু পুচুর পুচুর পচ পচ পচাত পচাত আওয়াজ আর কথাবার্তা শুনে কি মজা পাওয়া যায় ? তাই চতুর্থ রাতে আমি একটু পরে যখন ছাদে উঠেছি তখন কানে এলো নীতু ফিসফিস করে বলছে ------ছোট কাকাকে কালকে একটু আসতে বলবে ???????

পিযুষ কাকা -------কেন ????? আমাকে দিয়ে চুদিয়ে পোষাচ্ছে না নাকি ???????

নীতু -------তুমি কেমন পুরুষ গো ,, পোষাচ্ছে কি না তুমি বোঝো না ??????

পিযুষ কাকা ------- তাহলে ছোট কাকাকে কেন দরকার ?????

নীতু --------না ইয়ে মানে গর্ভনিরোধক পিল লাগবে শেষ হয়ে গেছে।

পিযুষ কাকা -------ওহহহ এই কথা তা তুই কোনটা খাস বল ?

নীতু -------- "মালা-ডি" ।

পিযুষ কাকা --------আচ্ছা কাল আমি আনবো ।এখন আমারটা একটু চোষে দাঁড় করিয়ে দে আর একবার তোকে চুদবো ।

নীতু -------যাহ্ আমি পারবো না ।

পিযুষ কাকা -------আচ্ছা তাহলে হাত দিয়ে খেঁচে দে এমনিতেই দাঁড়িয়ে যাবে।

এরপর নীতু মনে হলো বাড়া খেঁচতে শুরু করে দিয়েছে ।

পিযুষ কাকা --------কাল পারলে একটা চাদর যোগাড় করে আনবি ।

নীতু --------কেনো গো চাদর দিয়ে কি হবে ?????

পিযুষ কাকা --------তোকে নীচে শুইয়ে গুদ মারবো। এই কয়দিন তো শুধু কুত্তা চোদন খেলি একটু ওলঠ পালট করে না চুদলে কি মজা হয় বল । তাছাড়া তোর বুকে উঠে চুদলে তুই বেশি আরাম পাবি ।

নীতো ------- ঠিক আছে নিয়ে আসব ।

পিযুষ কাকা ------ এ্যাই নীতু আমার বাড়িতে যাবি ?কেউ জানবে না। পুরো ল্যাংটা করে বিছানায় ফেলে তোকে খুব চুদতে ইচ্ছে করছে।

নীতু ----না না কেউ জানলে সর্বনাশ হয়ে যাবে।

পিযুষ কাকা ----- আরে কে জানবে ? বাড়িতে তো কেউ থাকবে না ।

নীতু ------- তোমার মা বোন ওরা তো আছে ।

পিযুষ কাকা ------- মা কাল সকালে মিতাকে নিয়ে মাসীর বাড়ি যাবে পুরো বাড়িটাই ফাঁকা থাকবে তাই বলছি ।

নীতু ------- আমি কিভাবে যাবো ???

পিযুষ কাকা ------ একটু সুযোগ করে চলে আসবি দেখবি তোকে বউয়ের মত করে বিছানায় ফেলে চুদবো।। কেনো তুই চাসনা ????

নীতু ------- হুমমম চাই। কিন্ত.............................

পিযুষ কাকা -------আবার কিন্তু কি?

নীতু---------কেউ যদি দেখে ফেলে ???????

পিযুষ কাকা -------দূর কে দেখবে?আচ্ছা শোন বিকেলের দিকে ওদিকটা একটু ফাঁকা ফাঁকা থাকে তখন চলে আসবি ।

নীতু ------ কটার সময় যাবো ??????

পিযুষ কাকা------- এই ধর পাঁচটা ।

নীতু ------ ঠিক আছে আমি তোমাকে ফোন করবো কিন্তু ছোট কাকা যেন না জানে ।

পিযুষ কাকা -------ঠিক আছে রে বাবা তোর ছোট কাকা কিছু জানবে না ।

নীতু ------- এই তোমারটা শক্ত হয়ে গেছে এবার ঢোকাও ।

এরপর নীতু উমমম উ উ উ উ আহহহহহ  করে গুঙিয়ে  উঠলো শুনে বুঝলাম পিযুষ কাকার বাড়াটা নীতুর গুদে ঢুকে গেছে।
তারপরেই ঠাস্ ঠাস্ থপ থপ শব্দ আসছে কানে

পিযুষ কাকা ------ তোর গুদটা একদম খাঁটি চমচম্।

নীতু ------ তোমার বাড়াও একদম আমার মনের মতন। নাও জোরে জোরে ঠাপাও থামবে না ।

এবার শুধু ঠাস্ ঠাস্ ঠাস্ ঠাস্ থাপ থাপ থাপ থাপ করে আওয়াআ হচ্ছে।

পিযুষ কাকা ------- তোকে চুদে তোর মাকেও চুদবো মাগী আহহ কি মজা পাচ্ছি ।

নীতু -------আমাকে চুদে ঠান্ডা করে আমার মা,, তোমার মা,, বোন যাকে ইচ্ছা চোদো শালা কুত্তার বাচ্ছা ।

পিযুষ কাকা --------তোর মায়ের গুদটাও তোর মতই হস্তিনী মার্কা গুদ হবেরে মাগী উফফফ চুদে যা আরাম হবে না কি বলবো ।

নীতু ------- কেনো রে তুই তোর মাকেও চুদেছিস নাকি শুয়োরের বাচ্ছা ??????

পিযুষ কাকা ------ আমার মা তোর মায়ের মত এমন রসে ভরা জিনিস হলে মাকেও কি না চুদে ছাড়তাম রে মাগী?একদম গুদে বাড়াটা ভরে দিতাম।

এর কিছুক্ষন পরেই পিযুষ কাকা জোরে আহহ নীতু তোর গুদে মাল ফেলছি ধর ধর বলেই একটা শিতকার দিয়ে চুপ হয়ে গেল ।
নীতুও একটা জোরে আহহহহহ মাগোওওওওও উফফফ করে শিত্কার দিয়ে চুপ হয়ে গেল । বুঝলাম ওদের খেলা শেষ।

এভাবেই ওদের তুমুল খিস্তি আর চোদাচুদির শব্দ শুনে শুনে আমি হ্যান্ডেল মেরে চিরিক চিরিক করে একগাদা মাল ফেলে নিজের রুমে চলে আসলাম।

যাইহোক নীতুর সাথে ছোট কাকা আর পিযুষ কাকার চোদনলীলা ভালোই চলছিল ।

এর একমাস পরের ঘটনা ………

হটাত করে একদিন নীতুকে দেখতে এসে বরপক্ষ ওকে পছন্দ করে ফেললো। বর দিল্লিতে থাকে,ভালো চাকরী করে মোটা মাইনে পায়,দেখতেও খারাপ না তাই আমরাও রাজী হয়ে গেলাম। জামাইবাবু তখন ছুটিতে দেশে এসেছে তাই খুব অল্প দিনের নোটিশে মোটামুটি ধুমধাম করে নীতুর বিয়েটা দিয়ে দিলাম।।

শেষ পর্যন্ত নীতুর বিয়েটা ধুমধাম করে হয়েই গেলো তাতে মাকে দেখলাম বেশ স্বস্তি পেলো। জামাইবাবু মানুষ হিসেবে খুব ভালো বেশ আমুদে স্বভাবের তাই আমার সাথে জমলো বেশ আর নীতুকেও দেখলাম বিয়ের পর খুশিতে বাক-বাকুম করছে,সেটা যে চোদন বিদ্যার মহৎ ফল সেটা বুঝতে পেরে মনে মনে হাসলাম।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
#3
এরপর এভাবেই ভালোই দিন চলছিল।।আমার  সাথে মায়ের সুযোগ পেলেই একটু আধটু ছোঁয়াছুয়ি চলতে লাগলো।কত মাঝরাতে মায়ের  রুমের দরজা ট্রাই করে দেখেছি ভেতর থেকে বন্ধ তবু আশায় আশায় থাকতাম হয়তো গ্রীন সিগন্যাল পেয়ে যাবো।কোন কোন গভীর রাতে মায়ের রুম থেকে ক্ষীন গোঙানির শব্দ শুনে বুঝতাম মা কোনভাবে নিজের শরীরটাকে নিয়ে খেলছে, আমার মা আমাকে খুব খেলিয়ে মজা নিতো,ধরা দিতে দিতে হাত ফসকে ছুটে যাওয়ার মতন করে,মাঝে মধ্যে মনে হয় মাকে ধরে জোর করে গুদে বাড়াটা ঢুকিয়ে ফেলি তারপর মাকে চুদে চুদে গুদ ফাটিয়ে ফেলি। কিন্তু সবকিছুর পরে জন্মদাত্রী মা বলে কথা তাই এক পা এগিয়ে দু পা পিছিয়ে আসতে হয়। মায়ের ভাব ভঙ্গী দেখে মনে হয় আমার মতই দ্বিধার পাহাড় ডিঙোতে ভয় পায়।।

এরমধ্যে বছর ঘুরতেই খবর পেলাম নীতুর বাচ্ছা হয়েছে । আমরা তো শুনে খুবই খুশি । সবাই বাচ্ছাটকে দেখতে গেলাম দেখলাম নীতুও খুব খুশি ।

এইভাবে দিনগুলো হু হু করে কেটে যাচ্ছিল। মায়ের সঙ্গে চোদাচুদির কোনও রকম সুযোগ পাচ্ছি না তবে অপেক্ষাতে আছি ।

যাইহোক একদিন রাতে নিজের রুমে শুয়ে শুয়ে গার্লফ্রেন্ড তুলির সাথে কথা বলছি,বেশিরভাগ কথাবার্তাই হয় যৌনসংক্রান্ত বিষয় নিয়ে তখন কানে এলো মা কার সাথে যেন চাপা গলায় কথা বলছে। তুলিকে আসছি বলে ফোনটা কেটে আমি উঠে গেলাম ব্যাপারটা কি দেখতে।

রুম থেকে চুপিচুপি বেরুতেই কানে এলো আমার মা বলছে….তুই এতো রাতে কোথায় গিয়েছিলি বল ???????

মিন্ মিন্ করে কেউ একজন উত্তর দিতে বুঝলাম এটা নীতুর গলা।

মা -------কি বলছিস স্পষ্ট করে বল ।

নীতু -------যা বলার বলেছি তো।

মা ------তোর গালে গলায় তাহলে এরকম কামড়ের দাগ কেন বল ???????

নীতু ------- সেটা কেন তুমি বোঝোনা ?????

এরপর মা ঠাশশশশশশ্ করে একটা থাপ্পর মারলো নীতুর গালে।তারপর চাপা স্বরে নিজেই কাঁদতে লাগলো আর বলল ----- হে ভগবান  তুমি এমন মেয়ে আমার পেটে দিলে কেন? এই মেয়ের জন্য মানুষের কাছে মুখ দেখাতে পারবো না।

নীতুর গলা শোনা গেলো না কিছুক্ষন চুপচাপ।

তারপর মা আবার বললো-----তোর জা-কে কি বলে বাড়ি থেকে বেড়িয়েছিস?

নীতু ------- বলেছি তোমার শরীর খারাপ ।

মা রেগে গিয়ে বলল ------কুত্তার বাচ্ছা। ওই মেয়ে যদি আমাকে ফোন করে শরীর কেমন লাগছে না জানতে চাইতো তাহলে তো তুই সারারাত বাইরেই কাটাতিস তাই না ।

নীতু আবার চুপ করে রয়েছে।

মা --------- শোন আমি বাবুকে বলছি ও তোকে তোর বাড়িতে পৌঁছে দিয়ে আসবে।

নীতু --------এতো রাতে ওকে ডাকার দরকার নেই আমি সকালে নিজেই চলে যাবো ।

মা ------- বাড়িতে যে তোর একটা দুধের বাচ্ছা রেখে এসেছিস সেটা কি শরীরের গরমে ভুলে গেছিস নাকি বলেই মা উঠে গটগট করে আমার রুমের দিকে আসছে দেখে আমি ঝটপট বিছানায় এসে শুয়ে পড়লাম।

এরপর মা আমার ঘরে এসে আমার গায়ে ঠেলা দিয়ে বলল -----এই বাবু ঘুমিয়ে পড়েছিস নাকি ??????

আমি ---- না মা বলো কি হয়েছে !!!!!!!

মা ---- শোন না আমার শরীরটা খারাপ শুনে নীতু আমাকে দেখতে এসেছিল । বাড়িতে তোর ভাগ্নিকে রেখে চলে এসেছে, যা না বাবা ওকে একটু বাড়িতে দিয়ে আয় ।

আমি ------- মা এখন রাত একটা বাজে!

মা --------আরে দেখ রিক্সা তো পাওয়া যাবে। ওইটুকু দুধের বাচ্চাটা মাকে না পেয়ে কাঁদবে সারারাত ,তা নাহলে ওকে বলতাম রাতটা থেকে যা।

আমি ---------আচ্ছা মা যাচ্ছি।

যাইহোক আমি উঠে জামা প্যান্ট পড়ে রেডি হয়ে বাইরে নীতুকে নিয়ে এসে অনেক চেস্টা করেও একটা ট্যাক্সি পেলাম না তাই শেষে একটা রিক্সা পেতে নীতুকে নিয়ে রিক্সায় উঠতেই হুডটা তুলে দিলাম,রাত হয়েছে কত কিছু সমস্যা হতে পারে। কিন্তু কথায় বলে না যেখানে বাঘের ভয় সেখানেই রাত হয়।

রিক্সায় নীতুর বাড়িতে যেতে ৩০/৪০ মিনিট তো লাগবেই। হুড তোলা দুজন চাপাচাপি করে বসেছি নীতুর শরীরে আমার শরীর চেপে আছে,দু একবার বাম কনুইতে নীতুর মাইয়ের নরম পরশ পেয়ে আমার বাড়াতে শিরশিরানি শুরু হয়ে গেছে তাই একটু সরে বসতে চাইছি কিন্তু নীতু দেখি আরো উল্টে মাই ঠেলছে আমার দিকে।

আমি এবার আর হাতটা সরালাম না তাই ওর মাইয়ের সাথে গুতোগুতি চললো সমানে আর জাঙ্গিয়ার ভেতর চললো বাড়া মুক্তির আন্দোলন। অর্ধেক রাস্তা যেতেই একটা সি-এন-জি এসে সামনে দাঁড়িয়ে রিক্সার গতিরোধ করাতে ভয় পাচ্ছিলাম ছিনতাইকারীর কবলে পড়েছি ভেবে কিন্তু না সি-এন-জি থেকে দেখলাম তিনজন পুলিশ নেমে এলো।তিনজনের ব্যাজ দেখলাম কনস্টেবল।

পুলিশ ------ আপনারা এতো রাতে কোথায় যাচ্ছেন ??????

আমি বললাম --------বাড়িতে যাচ্ছি স্যার ।

এবার অন্য আরেকজন পুলিশটা বলল ----এতো রাতে বাড়িতে যাচ্ছেন নাকি অন্য কোথাও?

আমি ---------মানে ????

পুলিশ -------মানে বুঝতে পারছেন না ?আমাদের সাথে চালাকি করছেন ?????

আমি --------আরে স্যার কি বলছেন এসব?এখানে চালাকির কি হলো?আপনার কথা তো কিছুই বুঝতে পারছিনা।

পুলিশ --------সব বুঝবেন আগে থানায় চলুন।

এরপর সিএনজির সামনের সিটে এস-আই পদবীর একজন অফিসার বসে ছিলেন সে না নেমেই জানতে চাইলো ------ আচ্ছা আপনার বাড়ি কোথায়?আর উনি আপনার কে হন?

আমি কিছু বলার আগেই নীতু এবার বলে উঠলো----স্যার আমাদের বাড়ি এই তো হাউজিং এস্টেটে।

অফিসার ------উনি আপনার কি হন?

নীতু -------আমার হাজবেন্ড।আসলে আমার মায়ের শরীর খারাপ ছিল তাই দেখতে গিয়েছিলাম।রাতে ওখানেই থেকে যেতাম কিন্তু বাড়িতে ছোট বাচ্চা রেখে তাড়াহুড়ো করে চলে গিয়েছিলাম তাই রাত করেই ফিরতে হচ্ছে ।

অফিসার -------ও আচ্ছা তাহলে যান ! এ্যাই সবাই গাড়ীতে ওঠো।

আমার তো তখন আক্কেল গুড়ুম নীতুর কথাবার্তা শুনে কি বললো এসব!রিক্সা আবার চলতে শুরু করতে নীতু মাই আরো ঠেসে আমার দিকে চেপে বসেছে তাতে পুরো ধামামা বাজতে শুরু করে দিয়েছে আমার শরীর।আমিও একটু আধটু কনুই মারছি রিক্সার ঝাঁকুনির তালে তালে।যাইহোক নীতুর বাড়িতে পৌছতে রাত দুটো বেজে গেলো।

কলিংবেল টিপে দুজনে বাইরে দাঁড়িয়ে আছি
তখন আমি বললাম-------তুই তখন কেন বললি আমি তোর হাজবেন্ড ?

নীতু --------বলেছি বেশ করেছি।মাঝরাতে দুজন যুবক যুবতীকে পুলিশ আটকে যখন প্রশ্ন করে তাদের মধ্যে কি সম্পর্ক তখন আমার দেওয়া উত্তরের চেয়ে ভালো আর কোনকিছু কি তোর কাছে আছে? যাক ঝামেলা এড়ানো গেছে সেটাই আসল কথা।

এরপর নীতুর বৌদি (জা) ঘুম জড়ানো চোখে এসে গেইট খুলে দিয়ে বললো -----কিগো বৌদি আসতে এতো দেরী হলো যে? তোমার বাচ্চাটা কাঁদতে কাঁদতে সেই কখন ঘুমিয়ে পড়েছে ।

নীতু --------সরি বৌদি। সত্যিই দেরী হয়ে গেছে ।

উনি ভিতরে চলে যেতেই নীতুও বাড়িতে ঢুকছে তখন আমি বললাম ------আমি তাহলে যাই ???

নীতু --------যাই মানে!এতো রাতে কোথায় যাবি?রিক্সাওয়ালার ভাড়া মিটিয়ে ওকে বিদায় করে দে আর মাকে ফোন করে বল রাত বেশি হয়ে গেছে তাই সকালে বাড়ি যাবি ।

আমি নীতুর মুখের দিকে তাকালাম,ওর বাম গালটা লাল হয়ে আছে গলায়ও দেখলাম একই অবস্হা,শাড়ীর আচঁল সরে যাওয়াতে বারান্দার উজ্জ্বল আলোয় বুকের খাঁজটাতে কামড়ের দাগ স্পষ্ট দেখা যাচ্ছে।

আমি কোনদিকে তাকিয়ে আছি সেটা বুঝতে পেরেও আচঁল সামলে না নিয়ে মুচকি হেসে বললো ------এই বোকার মত হা করে না তাকিয়ে যা বলছি কর।

আমি ঘুরে রিক্সাওয়ালার কাছে যেতে যেতে শুনলাম নীতু বিড়বিড় করে বলছে উমমম বাবু ভাজা মাছকে মনে হয় উল্টে খেতে জানেন না কিন্তু নজর ঠিকই জায়গা মতো চলে যায় কিছু বুঝিনা বাবা।

আমি রিক্সাওয়ালাকে ভাড়া মিটিয়ে দিতে সে চলে গেলো।এরপর আমি রাস্তায় দাঁড়িয়েই প্যান্টের উপর বাড়া কচলাতে কচলাতে মাকে ফোন করে বললাম রিক্সাওয়ালা আর যাবেনা বলছে,এতো রাতে আর কিছুই পাবো না তাই সকালে বাড়ি ফিরবো বলে ঘরে ঢুকে পরলাম।

নীতুর জা,শাশুড়ী সবাই মনে হয় ঘুমিয়ে পড়েছে আমি ড্রয়িংরুমে বসে বাড়ায় হাত বুলাচ্ছি এমন সময় নীতু এসে একটা লুঙ্গি আমার দিকে ছুড়ে দিয়ে বললো --------এটা পড়ে নে আর এখানে ঘুমানোর দরকার নেই মশা কামড়াবে আমার রুমে চলে আয় বলে মুচকি হেসে চলে গেল।

নীতুর চলে যাওয়ার সময় ওর ডবকা পাছার দুলুনি দেখে গরম আরো বেড়ে গেছে কারন বুঝে গেছি গরম কাটানোর জায়গা তৈরী হয়ে আছে।প্যান্ট জাঙ্গিয়া ছেড়ে বাড়াটা মুক্তি পেতে সেই যে বন্দুকের নলের মত তাক হয়ে আছে আর নামছেই না।
আমারও আর তর সইছিল না তাই বাড়া কচলাতে কচলাতে লাক্ ট্রাই করতে নীতুর রুমের দিকে এগোতে দেখলাম ওর দরজা ভেজানো পর্দা টানা। দরজার মুখে থমকে দাঁড়ালাম কারন পর্দার ফাঁক দিয়ে দেখা যাচ্ছিল নীতু ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে শাড়ি খুলছে । নীতু শাড়িটা খুলে ফেলে দিল পাশেই।

এখন ব্লাউজ আর সায়াতে নীতুকে অসম্ভব সেক্সি লাগছে দেখতে,আমি হাঁ করে দেখতে দেখতে বাড়াতে আলতো করে হাত বুলাচ্ছি । এরপর নীতু ব্লাউজ খুলে ফেলতে কালো ব্রায়ের বাঁধনে আটকে রাখা দুধেল যৌবন যেন উপছে উপছে আমাকে চুম্বকের মত আকর্ষন করতে লাগলো।সে আয়নায় ঘুরিয়ে ফিরিয়ে নিজেকে দেখার নামে আমাকে ওর শরীরটা দেখিয়ে গরম করছে সেটা বেশ বুঝলাম।মাইদুটো সামনের দিকে ঠেলে দুহাত পেছনে এনে ব্রায়ের স্ট্র্যাপ খুলতে আমার বুকটা ধুকপুক্ করতে শুরু করেছে নীতুর মাইজোড়া দেখতে চলেছি সেই উত্তেজনায়।।

ব্রা-টা খুলে ফেলে দিয়ে মাথার লম্বা চুলগুলো দুহাতে খোঁপা করতে চত্রিশ সাইজের দুধে ভরা গাভীনকে দেখে মন চাইছিল গিয়ে দুম করে গুদে ভরে দিই পুরো বাড়াটা তারপর মাইগুলোকে কামড়ে চুষে সব খেয়ে ফেলি। মাইয়ে অনেকগুলো কামড়ের দাগ চাঁদে কলঙ্কের মত জিভ ভেংচাচ্ছে যেন। এরপথ নীতু সায়ার দড়িটা খুলতেই সেটা ঝুপ করে পড়ে গেলো।
ও মাই গড!।এ যেনো চোখের সামনে সানি লিওন দাঁড়িয়ে,আমি আর নিজেকে কন্ট্রোল করতে না পেরে রুমে ঢুকে পড়লাম।

নীতুর সাথে চোখাচোখি হলো আয়নায়।দু-পা একটু ফাঁক করে দাঁড়ালো ওর ঘন বালে ঢাকা গুদের বড় ফাটলটার হাঁ দেখে আমার বাড়ার নাচন শুরু হয়ে গেছে সেটা দেখে নীতুও হাঁ করে দেখছে। নীতু বালে ঢাকা গুদে হাত বুলাতে বুলাতে একটা কামুক চাউনি দিতে আমি ঘুরে দাঁড়িয়ে দরজাটা বন্ধ করে দিলাম দ্রুত হাতে।

নীতুও এবার লাইটটা নিভিয়ে দিয়েছে। রুমটা অন্ধকার হয়ে যেতে আমি দুপা এগোতেই ওর নগ্ন শরীরের সাথে ধাক্কা লাগলো। নীতু প্রথমেই আমার লকলক করতে থাকা বাড়াটা খপ করে ধরলো লুঙ্গি সমেত তারপর অন্যহাতে লুঙ্গির গিটটা খুলে দিতে সেটা পায়ের কাছে পড়ে গেল ওর সায়ার মতই।
বুঝলাম নীতু আমার বাড়াটাকে আপাদমস্তক মেপে বিচির ওজন পরীক্ষা করে বুঝে নিতে চাইছে।আমিও এবার এ্যাটাকে গেলাম।দুহাতে ওর মাথাটা ধরে ঠোঁট ডুবিয়ে দিলাম ওর ঠোঁটে কিন্তু নীতু আমার থেকে দ্বিগুন আগ্রাসী হয়ে উল্টে আমার ঠোঁট কামড়ে ধরে বাড়াটা টেনে বড় মুন্ডিটা গুদের কোঁটের উপর ঘষতে লাগলো।

আমি ঠোঁটে কামড় খেয়ে ব্যাথায় উফ্ করে উঠে দুহাতে ওর পাছা খামছে ধরে চোদা স্টাইলে জোরে একটা ঠাপ মারতে বাড়াটা গুদের ফাটল ঘসে পেছন দিয়ে বেড়িয়ে গেল। নীতু আমাকে দুহাতে প্যাচিয়ে ধরতে নরম মাইজোড়া লোমশ বুকে চিড়ে চ্যাপ্টা হতে থাকলো।টের পাচ্ছি বেশি চাপাচাপিতে নীতুর মাইদুটো থেকে অল্প অল্প দুধ বের হচ্ছে ।

আমি আর সহ্য করতে না পেরে নীতুকে ঠেলতে ঠেলতে বিছানার দিকে নিয়ে চললাম।বিছানায় ওকে নিয়ে শুয়ে পড়তেই নীতু চিত হয়ে ওর
দুই-পা আকাশমুখী করে দিয়েছে তাই বাড়াটা গুদের মুখে ঢুকি ঢুকি করছে কিন্তু বাড়াটা না ঢুকিয়ে কয়েকবার ঢলাঢলি করাতে নীতু আরো রিরি করছে বাড়াটা গিলে খাবার জন্য।

আমি ফিসফিস করে বললাম --------এই নীতু  কন্ডোম তো নেই কি হবে ?????

নীতু ফিসফিসিয়ে ----- কন্ডোম লাগবেনা তুই  ঢোকা ! ভয় নেই কিছু হবে না ।

নীতুর মুখে এমন সুখবর শুনে আর ধৈর্য্য ধরা ঠিক হবেনা তাই কোমর উঁচিয়ে উঁচিয়ে বন্দুকের নল তাক করলাম রসালো গর্তে তারপর দুপায়ের পাতায় ভর করে দিলাম ধাম্ করে এক ঠেলা,পুরোটা ঢুকে গেলো একদম গরম গুদের গভীরে।  নীতু আহহ আহহ আ আ করে দুপায়ে কোমর পেচিয়ে ধরে উল্টো ঠাপ দিতে চাইছে কিন্তু আমি ঠেসে ধরে রাখায় বাড়াটা গুদের ভেতরেই নাচতে লাগলো।

নীতু হিস্ হিস্ করে বললো.....নে এবার জোরে জোরে ঠাপা ।

নীতুর কথা শুনে আমি এবার কোমর তুলে তুলে বাড়া আগুপিছু করতে লাগলাম,রসে পিচ্ছিল সুখ টানেলে বাড়াটা যেতে আসতে লাগলো। উফফ নীতুর গুদের ভিতরটা কি গরম মাইরী আর রসে ভরা গুদ। আর নীতুর গুদটা বেশ ভালোই টাইট লাগছে মনেই হচ্ছে না যে আমি এক বাচ্ছার মাকে চুদছি। আমি ঘপাঘপ ঠাপাতে লাগলাম ।

নীতু --------আরো জোরে জোরে ঠাপ দে না।কোমরে জোর নেই নাকি তোর?নে জোরে জোরে ঠাপ মার ।

বুঝলাম মাগীর বিষ উঠে গেছে তাই বিষ ঝাড়তে হবে ভালো করে। কোমর ঘুরিয়ে ঘুরিয়ে বাড়াটাকে গুদে ঠাসতে লাগলাম জোরে জোরে তাতেই কাজ হলো । নীতু কোঁ কোঁ করে দুহাতে আমার কাঁধ আকড়ে ধরে নীচের দিকে টানছে তার মানে চুমু খেতে চায়।
যেহেতু আমি দুহাতের তালুতে ভর করে চুদছিলাম ওই অবস্হায় সেটা সম্ভব না তাই
দু-হাঁটু বিছানায় ওর কোমরের দুপাশে গেড়ে বুকে বুক ঠেকিয়ে অনেকটা কোলা ব্যাঙের মতো আসনে গেলাম,মন চাইছিল ওর দুধেল মাইজোড়া ঘাঁটতে কিন্তু সেটা পরে ইচ্ছে মত করা যাবে ভেবে আপাতত নীতুর খাবি খেতে থাকা গুদের কপকপানি বন্ধের কাজে মন দিলাম।

এরপর নীতুর ঠোঁটে ঠোঁট লাগিয়ে দিতেই আমার জিভ টেনে নিজের মুখে চুষতে লাগলো। নীতুর গুদের গরম তাপটা আমার পুরো বাড়াটা দিয়ে সারা শরীরে প্রবেশ করছে। আমি কোমর তুলে তুলে ঠাপাচ্ছি আর নীতুও গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে উফফফ কি যে আরাম লাগছে ।

কিছুক্ষন চুদতে চুদতেই ফিসফিস করে জিজ্ঞেস করলাম --------তোর শরীরের এমন অবস্থা কে করেছে ????????

নীতু ------সেটা জেনে কি হবে?তুই তোর কাজ কর।

আমি --------বলবি না তো বলেই আমি চোদা থামিয়ে বাড়াটা গুদের একদম গভীরে ঠেসে ধরে রেখে ওর বুকে পড়ে রইলাম তাতেই কাজ হলো। কয়েকবার তলঠাপ মারার চেস্টা করেও যুত না হওয়ায় নীতু বললো -------আচ্ছা কর বলছি।

আমি আবার মোলায়েম করে ঠাপাতে লাগলাম।

আমি -------- কে বল ?

নীতু -------বৌদির বড় ভাই ।

আমি ------কি! সমর ভাই!আর মানুষ পেলি না?শেষে তুই ওই কালো ভুতটাকে ধরেছিস ?

নীতু -------আমি ধরেছি নাকি গাধা?ওই ব্যাটাই আমার পিছনে ছোঁক্ ছোঁক্ করতো । তোর জামাইবাবুর যাবার পর থেকে তাই না পারতে ওর কাছে ধরা দিয়েছি।আর তোর মত নায়ক মার্কা জোয়ান মরদ কোত্থেকে জোগার করবো বল?

আমি --------না পারতে মানে ??????

নীতো ---------মানে বুঝিস্ না?আরে বিয়ের পর মাত্র কটা মাস তোর জামাইবাবুকে কাছে পেয়েছি তাই ভালো ভাবে শরীরের খিদে মেটাতেও পারলাম না তারপর আমার পেট ফুলিয়ে সেই যে গেলো দু বছর আসার আর কোনো নামগন্ধ আছে?আমার বুঝি কোন চাহিদা নেই বল ????????

আমি --------হুমমম তোর এতো চাহিদা তাই যার তার সাথে শুয়ে পড়িস্ ।

নীতু --------মানে?

আমি --------তুই যার যার সাথে শুয়েছিস আমি সব জানি বুঝলি ????

নীতু -------হুমমমমম জানিস্ তো কি হয়েছে?তোর তোষকের নীচে যে এতো কন্ডোম থাকে সেটা কি ?????? কেনো তুই কি মাগী চুদিস না ????? তাছাড়া তোর নজর যে মায়ের উপর পরেছে সেটা কিন্তু আমি ভালোভাবেই জানি বুঝলি ।

আমি নীতুর কথাটা শুনে একটু থামলাম তাহলে নীতু ব্যাপারটা ধরতে পেরেছে।

নীতু -------কি হলো? ঠাপা ।এতো মোটা মেশিনগান নিয়ে মা বোনের গুদের জ্বালা না মিটিয়ে তুই বাজারের মাগী চুদতে যাস ????

আমি --------কতদিন ধরে ????

নীতু ---------কি?

আমি --------তোদের লটর পটর চলছে ??????

নীতু ----- আরে উনি তো তোর জামাইবাবু যাবার পর মুন্নি আমার পেটে থাকার সময় থেকেই সুযোগ খুঁজছিলো। কয়েকবার জাপটে ধরেছে,আর কেউ কাছে না থাকলে মাই টিপে ধরে।এভাবে আমি নিজেও গরম হতে হতে লজ্জা শরম ভূলে শেষে মজে গেছি।তাছাড়া ওই পরিস্হিতিতে উনাকে বাঁধা দেওয়া বা প্রত্যাখ্যান করার মত শারীরিক দৃঢ়তাও ছিলনা।এই দু তিনমাস হবে ওর সাথে চোদাচুদি করছি তার আগে শুধু টেপাটিপি করেই ছেড়ে দিত ।

আমি --------ব্যাটার না বউ আছে ।

নীতু --------সুন্দরী পরস্ত্রীর প্রতি সব পুরুষের নজর থাকেই আর স্বামী বিদেশ থাকলে সেটা সোনায় সোহাগা হয় বুঝলি ?????? এই যেমন তোর কথাই ধর,তোর কাছে মা লোভনীয় কারন পরস্ত্রী,তার উপর বিধবা।

আমি --------আজ করেছে ??????

নীতু --------না। আসলে মা এতো বেশি ফোন করছিলো যে না পারাতেও বাড়িতে যেতে হলো।

আমি ---------প্রায়ই করিস নাকি ?????

নীতু --------না । সুযোগ কই? তবে বেশ কয়েকবার হয়েছে এতোদিনে। তুইও তো কাউকে করিস তোর তোষকের নীচে তো প্রায়ই কন্ডোম দেখি ।

আমি ------আচ্ছা তুই-ই তাহলে আমার কন্ডোম চুরি করিস ???

নীতু মুখ ভেঁঙচিয়ে বলল ------- উমমম ঢং! আমি তোর কন্ডোম নিয়ে কি করবো ? ওই বালের রাবারের জিনিসটা দিয়ে চোদাতে আমার একদম ভালো লাগেনা । আমি তো কন্ডোম ছাড়াই চোদাই যাকগে তুই এখন এইসব আবোল তাবোল না বকে জোরে জোরে ঠাপা তো আহহহ আ আ আ আ আ আ আহ্হহহহহহহ খুব আরাম পাচ্ছি ।

আমার মাথায় তখনও ঘুরছিল কে তাহলে কাজটা করে?কিন্তু প্রশ্নটা ঝেড়ে ফেলতে হলো নীতুর তাগাদা শুনে। জীবনের প্রথম কন্ডোম ছাড়া চুদছি,চামড়ায় চামড়া ঘষে ঘষে একটা অপার্থিপ সুখের ছোঁয়া পাচ্ছিলাম যা আগে কখনো পাইনি তাই জোরে জোরে ঠাপাতে লাগলাম। নীতু সুখে কোঁ কোঁ গোঁ গোঁ করছেই সমানে,গুদ থেকে রস বেরিয়ে হড়হড় করছে তাই ঠাপের সাথে পচ পচপচ পচপচ পচ চপ প চপচ চপ পচ ফচ করে খুব শব্দ হচ্ছিল।। আমি ঠাপ মারলেই নীতু গুদ আলগা করে বাড়াটা ভিতরে ঢোকার জায়গা করে দিচ্ছে কিন্তু বাড়াটা বের করতে গেলেই গুদ টাইট করে বাড়াটাকে কামড়ে ধরছে সত্যি বলছি নীতুকে চুদে এক অতুলনীয় সুখ পাচ্ছি ।

একটানা দশ মিনিটের মতো নীতুকে চুদে শেষে তলপেট ভারী হয়ে বিচির থলিটা মোচর দিতেই বুঝলাম আমার মাল ফেলার সময় ঘনিয়ে আসছে তাই চোদার স্পিড বাড়িয়ে দিলাম সর্বোচ্চ গতিতে। আমার চোদার গতি দেখেই নীতুও বুঝে গেল যে আমার বীর্যপাতের সময় আসন্ন তাই নীতু ও ঘনঘন তলঠাপ মারছে সমানে ।

আমি ফিসফিস করে বললাম ----এই নীতু আমার মাল আসছে ভেতরে ফেলবো অসুবিধা নেই তো ????

নীতু ---- হুমম ভেতরেই ফেল আমি তো রোজ গর্ভনিরোধক পিল খাই তাই পেটে বাচ্ছা আসার কোনো চান্স নেই তুই একদম নিশ্চিন্তে চুদতে থাক ।

নীতু রোজ পিল খায় কথাটা শুনে আমি আর পারলাম না শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের ভেতরে ঠেসে ধরতেই বাড়াটা কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে মাল বেরিয়ে গুদের ভেতরে পড়তেই টের পেলাম নীতুও ইইইইইইইশশশশশ্ আহহহহহহ কি গরম  মাল ফেলছিসরে আমার তলপেট ভরে যাচ্ছে আহহহহহহহ বলে জোরে শিৎকার দিয়ে আমাকে সজোরে আকড়ে ধরে পোঁদটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো ।

""জীবনে প্রথমবার কন্ডোম ছাড়া চুদে কোনো বিবাহিত মহিলার গুদে বীর্যপাত করলাম উফফফ কি যে আরাম পেলাম সেটা বলে বোঝাতে পারব না ""।

যাইহোক বীর্যপাতের কিছুক্ষন পরেই আমি নীতুর গুদ থেকে বাড়াটা বের করে ওর পাশেই শুয়ে হাঁপরের মত হাঁফাচ্ছি । নীতু পাশে থেকে সায়াটা নিয়ে নিজের গুদটা মুছে তারপর আমার বাড়াটাকেও মুছে দিয়ে আমাকে বুকের সাথে চেপে একহাতে জড়িয়ে ধরে গালে চুমু দিয়ে বললো-----আহহহহহহ অনেকদিন পর শরীরটা একদম ঠান্ডা হয়ে গেলো। তোর জামাইবাবু কোনোদিনও এমন সুখ দিতে পারেনি যা আজ তুই দিলি।

আমি -------কেনো তোর কালো ভুতটা দিতে পারে না?

নীতু -------দুর ও শালা শুধু কচলা কচলি বেশি করে ।আর তিন চার মিনিটের বেশি চুদতেও পারেনা। শালা আধা বুড়ো। বাড়াটাও কেমন মিনসে মারা আমার গুদের চুলকানি মেটার আগেই ফুসসসসসসসসসস ।তোর মত তাগড়া জোয়ান পুরুষ লাগে মেয়েদের শরীর ঠান্ডা করতে বুঝলি ।

আমি -------শরীর ঠান্ডা না হলে আধাবুড়োর চোদা খাস কেন ?

নীতু -------আরে খিদে লাগলে খাবার বাচ বিচার না করে যা পাচ্ছি তাই নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ।  আচ্ছা তুই কাকে লাগাস বল ?????

আমি ---------তুই চিনবি না ।

নীতু --------গার্লফ্রেন্ড নাকি ??

আমি --------নাহহহ ।

নীতু -------- তাহলে বাজারের মাগীদের কন্ডোম দিয়ে চুদে কি মজা পাস ???? আমার আবার চোদা ছাড়া রাতে ঘুম আসেনা, আর তুই বাইরের মাগী চুদে বেড়াস ????

আমি -----হাতের কাছে চোদার মত মেয়ে না পেলে বাজারের ওই মাগীদেরকেই চুদতে হয়! চুদে বাড়া তো ঠান্ডা করা নিয়ে দরকার।

নীতু -----আচ্ছা শোন এখন তোর জামাইবাবু এখানে নেই ,আমারও শরীরের চাহিদা আছে, তাই এখন থেকে আমি আছি,তুই আমাকে চুদবি ওইসব বালের কন্ডোম ফন্ডোম কিচ্ছু লাগবে না।তোর মনের আয়েশ মিটিয়ে চুদে মাল গুদের ভেতরেই ফেলবি,দেখবি আমি তোকে অনেক সুখ দেবো। ওইসব বাজারের মাগীদের কাছে তোকে আর যেতে হবে না বুঝলি !

আমি ---- ঠিক আছে তাই হবে ।

নীতু আমার নেতিয়ে পড়া বাড়াটা টিপে টুপে দেখতে লাগলো।আমি ওর একটা মাই ধরে দেখলাম তুলতুল করছে,একটু চাপ দিতে পিচকিরি দিয়ে বের হয়ে আমার বুকটা ভিজিয়ে দিলো।

নীতু -------কিরে দুধ খাবি নাকি ?????

আমি --------হুমমমমম খেলে হতো।

নীতু --------খা না।তোকে মানা করেছে কে?

এরপর আমি মাইয়ে মুখ লাগিয়ে চোষা শুরু করতেই গলগল করে ঘন দুধে মুখটা ভরে গেলো,হাল্কা মিস্টি কেমন যেন একটা মম করা গন্ধ পাগল করে দিচ্ছিল।
আমি চুক্ চুক্ করে দুধ খাচ্ছি আর নীতু দুহাতে আমার মাথার চুলে আদর করতে করতে বললো -------তোর বাড়াটা অনেক মোটা। তুই সব দুধ খা।খেয়ে খেয়ে আমার সব খাই মিটিয়ে দে কিন্তু আর কোন মাগীর কাছে যাবিনা শুধু আমাকে চুদতে হবে ।

আমি --------হুম্ ।

নীতু --------কি হুম্?আর যাবি ওইসব মাগীর কাছে?

আমি নীতুর উপর চড়ে মাই দুটো পাকড়াও করে বললাম -------তোর মত এমন ধুমসো মাগী পেলে কোন আহাম্মক বাজারী মাগী চোদে?আজ থেকে তুই আমার মাগী। চুদে চুদে তোর গুদের কি হাল করি দেখ।

নীতু ---- ঠিক আছে তুই যত খুশি চোদ গুদ তো খোলাই আছে ।

এরপর আমি নীতুকে চিত করে শুইয়ে মিশনারী পজিশনে ওর গুদে বাড়াটা ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম । নীতুও আমার ঠাপের তালে তালে ভারী পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । আমি চুদতে চুদতে ওর একটা মাই চুষে দুধ খেতে লাগলাম আর নীতু চোখ বন্ধ করে শুয়ে দু-পা দুদিকে ফাঁক করে আমার ঠাপ খেতে লাগল ।

সত্যি বলছি নীতুর গুদের তুলনা নেই যেমন টাইট তেমনি ভিতরটা গরম । নীতুকে চুদে মনেই হচ্ছে না যে ওর একটা বাচ্ছা হয়ে গেছে । আমার ঠাপের তালে ওর খাটটা কচকচ মচমচ করে আওয়াজ হচ্ছে । আমি আয়েশ করে কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপাচ্ছি আর নীতু চোখ বন্ধ করে শিৎকার দিতে দিতে ঠাপ খাচ্ছে ।
ওর গুদে এতো রস ভরে আছে যে আমার ঠাপের সাথে সাথে ওর গুদ থেকে রস বাইরে বেরিয়ে আসছে। মাঝে মাঝে নীতু গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে এতে আমি খুব সুখ পাচ্ছি । আমি জোরে জোরে ঠাপ মারলেই আমার বাড়ার মুন্ডিটা নীতুর বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে আর নীতু সুখে গুঁঙিয়ে শিতকার দিয়ে উঠছে ।।

আমি কোমর দুলিয়ে ঠাপ মারলেই নীতু গুদ আলগা করে পুরো বাড়াটা গুদে ঢুকতে সাহায্য করছে কিন্তু বাড়াটা বের করতে গেলেই অদ্ভুতভাবে গুদ টাইট করে বাড়াটাকে জোরে কামড়ে ধরছে আর তাতে আমি চরম সুখ পাচ্ছি যেটা ভাষায় প্রকাশ করা সম্ভব না ।

এইভাবে টানা পনেরো মিনিটের মতো নীতুকে চুদে শেষে নীতুর গুদের ভিতরেই এককাপ গরম থকথকে বীর্য দিয়ে ওর বাচ্ছাদানির থলি ভরিয়ে দিলাম । এর মধ্যে নীতু কম করে তিনবার গুদের জল খসিয়েছে ।

যাইহোক নীতুকে পরপর দু-দুবার চুদে শেষে দুজনেই কাহিল হয়ে পড়েছিলাম। জীবনে প্রথমবার কন্ডোম ছাড়া গুদের স্বাদ আমাকে সত্যিই মাতাল করে দিয়েছিল। দু-দুবার নীতুর মত বিবাহিত মহিলার গুদের গভীরে বীর্যপাত করে আমি চরম সুখ পেয়েছি যেটা আগে কখনো পাইনি ।

শেষবার চোদার পর নীতু হাঁফাতে হাঁফাতে বললো ------এই অনেক হয়েছে।চুদে চুদে গুদে ব্যাথা করে দিয়েছিস্ এখন যা পাশের রুমে গিয়ে ঘুমিয়ে পর।আমিও টায়ার্ড হয়ে গেছি,ঘুমালে মরার মত ঘুমাবো শেষে সকালে বৌদির (জা) হাতে ধরা খেলে সর্বনাশ হয়ে যাবে।

আমি -------বৌদি কি জানে যে তোর সাথে ওর ভাই লটরপটর করে  ?????

নীতু --------জানে কিছুটা মনে হয়।সমর ভাই এলে অনেকক্ষন আমার রুমে গল্প করে কোন মতলবে সেটা বুঝবে না বুঝি?দুয়ে দুয়ে চার মেলানোটা কি কঠিন কিছু নাকি?

আমি ------আচ্ছা উনারও তো জামাই নেই কেমন ভাবে কি করে?

নীতু -------কেন ? ওইদিকেও কি নজর পড়েছে নাকি তোর?

আমি -------ওর ভাইকে সুযোগ করে দিল তোকে খাবার তাহলে আমি নজর দিলে দোষের কি? আর মালটাও বেশ খাসা আছে চুদে ভালোই আরাম হবে।

নীতু -------অন্যদিকে নজর দিলে তোর চোখ গেলে দেবো। যা ভাগ।

এরপর আমি জামা কাপড় পরে পাশের ঘরে চলে এলাম।মাথার ভেতর তখনো ঘুনপোকার মত কুরে কুরে খাচ্ছে এক চিন্তা,কন্ডোমগুলো তাহলে কে চুরি করে? এরপর আমি ঘুমিয়ে পরলাম।
[+] 5 users Like Pagol premi's post
Like Reply
#4
যাইহোক এরপর থেকে নীতুকে নিয়মিত চোদার কারনে তুলির সাথে মেলামেশা কমতে কমতে একদম বন্ধ হয়ে গেল।আরে বাবা কন্ডোম ছাড়া চোদার সুযোগ পেলে কি কেউ ছাড়ে ? যেহেতু নীতু রোজ গর্ভনিরোধক পিল খায় তাই নীতুকে নিশ্চিন্তে চুদে চুদে ওর গুদের গভীরে আমার বিচির রস উজার করে ঢালতে লাগলাম কিন্তু মায়ের প্রতি লোভটা জেগেই রইলো মনে।

নীতুকে তো কন্ডোম ছাড়াই চুদি তাই এখন আর অনেকদিন কন্ডোম কিনিনা সেজন্য রহস্যময় চুরিটা হয়তো বার বার বিফল মনোরথে হতাশ হয়ে পড়েছে। নীতুকে চুদতে পারতাম ইচ্ছামত কিন্তু তার জন্য নীতু সময় নিয়ে সুযোগটা তৈরী করে দিত তখন দুজনে মেতে উঠতাম চোদন লীলায় ।

একদিন নীতু বললো কয়েকদিন হবেনা। কেন জানতে চাইলে বললো ওদের বাড়িতে নাকি জামাইবাবুর বড় বোনের ফ্যামিলি আসবে বেড়াতে,থাকবে কয়েকদিন।আমি ভাবলাম যাক্ কয়েকদিন না হয় রেস্ট দিই মাগীর গুদকে,চুদতে চুদতে হরহরে হয়ে গেছে কদিন রেস্ট পেলে আবার নতুনের মতন গুদ টাইট হবে।কিন্তু দু তিনদিন যেতেই চোদনবাই উঠে যেতেই এক প্যাকেট কন্ডোম কিনে তুলি মাগীকে ফোন করলাম কিন্তু মাগী ফোন ধরলো না।বেশ কয়েকবার ফোন করেও যখন দেখলাম ধরছে না বুঝলাম তার মানে পাখি উড়ে গেছে।

রাতে ঘুম ভালো হলো না।সকালে বিছানায় শুয়ে শুয়েই বুঝলাম নীলু স্কুলে গেলো,তার কিছুক্ষন পর কাজের মাসি মৌমিতা কাজে এলো ন-টার দিকে তখনই মাথায় দুষ্টু বুদ্ধিটা এলো আরে শালীকে তো ইচ্ছে করলেই লাগাতে পারি , আমি চোদনখোর মাগী তো তাই ওর গতরেও নজর দিয়েছি অনেকবার কিন্তু লাগাইনি কারন তখন বান্ধা মাগী ছিল। ।

মৌমিতাকে আমি মাসি বলেই ডাকি আর মৌমিতা আমাকে দাদাবাবু বলে ডাকে ।। মৌমিতার বয়স ৩৫ এর মত হবে । শালীকে দেখলে মনেই হবে না যে ও এক ছেলের মা। ওর গায়ের রং একটু ময়লা কিন্তু একটা যৌবনের চকচকে লাবন্য আছে, বেশ ভরাট স্বাস্হ্য । শালীর মাইগুলো ঠিক যেন বড় বড় বাতাবি লেবু  সাইজ আটত্রিশের কম হবেনা। ব্লাউজের নীচে ব্রা পড়েনা তাই মাইয়ের দুলুনি স্পস্ট বোঝা যায়। পাছাটা যেন ওল্টানো তানপুরা শালা দেখে বাড়াটা টনটন করে ওঠে। আমার চোখজোড়া যে ওর শরীরের আঁকে বাঁকে ঘোরে সেটা টের পেয়ে সামনে এলেই ছিনালিপনা করে হাসতো। বুঝতে পারি ইশারা দিলেই দু-পা ফাঁক করে দেবে।

যাইহোক কিছুক্ষন পরেই মৌমিতা এলো আমার রুম পরিস্কার করতে,শাড়ীটা কোমরে প্যাচানো তাই হাল্কা চর্বিযুক্ত পেটটা দেখা যাচ্ছে ।

মৌমিতা -------দাদাবাবু আজ বাড়িতে ?????

আমি -------হুম্। মা কোথায় গো ?

মৌমিতা -------মাসিমা তো ওঘরে ঘুমাচ্ছে শরীরটা নাকি খারাপ ।

আমি -------ওহহ আচ্ছা ।

এরপর আমি বিছানা থেকে নামতে নামতে লুঙ্গিটা ঠিক করছি তখন মৌমিতা বাড়ার নড়াচড়া হাঁ করে দেখছে। এরপর আমি উঠে দরজাটা লাগিয়েই মৌমিতাকে বুকে জাপটে ধরতে সেও মাইজোড়া চেপে ধরে ছিনালিপনা করে বললো ------ একি দাদাবাবু কি করছো ???

আমি --------একদম চুপ। কি করছি বুঝতে পারছো না ! আজ তোমার গুদ মারবো ।

মৌমিতা কিছু না বলে মাথাটা নিচু করে আমার বুকের সাথে লেপ্টে রইলো আমি ওর ধুমসী পাছাটা খাবলে ধরে মোচর দিতে দিতে বললাম ------দশ ভাতারের চোদন খেয়ে খেয়ে কি ধুমসী গতর বানিয়েছো গো মাসি ।

মৌমিতা------- দূর দাদাবাবু কি যে বলো ! সত্যি বলছি ছেলের বাপ ছাড়া আর কারো সাথে ওসব করিনা , আমি ওরকম মেয়ে না-গো ।

আমি এবার জোর করে শাড়ী উপরের দিকে তুলতে চাইতে দেখি মৌমিতা হায় হায় করে উঠে বলল ------ না না দাদাবাবু তোমার পায়ে পড়ি এমন করো না ,তোমার মা এসে গেলে সর্বনাশ হয়ে যাবে দয়া করে আমাকে ছেড়ে দাও  ।

আমি ------- মা আসবে না ঘুমোচ্ছে তুমি চুপ করে থাকো আর যা করছি করতে দাও ।
তোমাকে চুদবো বলে অনেকদিন ধরে প্ল্যান করছি আজ সুযোগ যখন পেয়েছি তোমার গুদ মারবোই বলে জোর করে টেনে নিয়ে গিয়ে বিছানায় ফেললাম।

মৌমিতা দেখি অল্প বাধা দিচ্ছে কিন্তু সেটা যে ছিনালীপনা আমার মত চোদনবাজের ভালোমত জানা আছে ।বিছানায় ফেলে পেছন থেকে ওর পীঠের উপর চড়ে আছি ওর দু পা মাটিতে তাই শাড়ীটা গুটিয়ে উপরের দিকে তুলতেই উদোম লদলদে লোভনীয় পাছাটা বেরিয়ে এলো। শালী ভিতরে প্যান্টি পড়েনি তাই গুদটা স্পষ্ট দেখতে পাচ্ছি ।এবার আমি ওর দুহাত চেপে ধরেই আমার পরনের লুঙ্গিটা খুলে খাড়া হয়ে থাকা বাড়াটা ওর গুদ বরাবর চালান করে দিতে অল্প বালে ঢাকা গুদে সেটা লক্ষ্য ভ্রস্ট হলো। মৌমিতা বিছানায় মুখ গুঁজে গোঁ গোঁ করছে আর বলছে আমাকে ছেড়ে দাও দাদাবাবু এমন করো না এটা ঠিক নয় ।।

দু তিনবার এভাবে করাতে বাড়ার মুন্ডিটা গুদ থেকে পিছলে তেড়ে ফুঁড়ে পোঁদের ফুটোয় কিছুটা ঢুকে যেতেই মৌমিতা কোঁকাতে কোঁকাতে বললো ------ও মাগোওওওও! দাদাবাবু গোওও তোমার পায়ে পড়ি ,খুব ব্যাথা লাগছে গো মনে হচ্ছে পোঁদটা আমার ফেটে গেছে,সোনা ভাই আমার পোঁদে ঢোকাবে না,তুমি গুদে ঢুকিয়ে ইচ্ছামত চোদো কিন্তু দয়া করে পোঁদে ঢোকাবে না তোমারটা যা বড় আমি মরে যাবো গোওও বাড়াটা বের করো ।

আমি মৌমিতাকে না ছেড়েই বললাম -----তুমি যদি পালানোর চেস্টা করেছো তাহলে কিন্তু জোর করে ধরে তোমার পোঁদ মারবো ।

মৌমিতা ------- ভগবানের দিব্যি করে বলছি  আমি পালাবো না । দয়া করে আমার পোঁদে ঢোকাবে না । তুমি আমার হাতটা ছাড়ো আমি  বাড়াটা গুদের ফুটোতে লাগিয়ে দিচ্ছি তুমি ঢুকিয়ে যত খুশি গুদ মারো আমি কিচ্ছু বলবো না ।

আমি ওর কথা মত সাবধানে ওর একটা হাত ছেড়ে বাড়াটা পোঁদের ফুটো থেকে টেনে বের করতেই মৌমিতা বাড়াটা হাতে ধরে মুন্ডিটা গুদের মুখে সেট করে লাগাতেই আমি এক ঠাপেই ভচাৎ করে পুরো বাড়াটা চালান করে দিলাম উত্তপ্ত রসালো গুদে।
মাগী মুখে যাই বলুক গুদ পুরোপুরি তৈরী হয়েই আছে বাড়া গেলার জন্য। বাড়াটা গুদে ঢুকতেই আহহহহহহহহ মাগোওওওওও একটু আস্তে ঢোকাও গোওওও বলে শিতকার দিয়ে উঠলো ।
উফফফ কি টাইট গুদ মাইরী ভিতরের মাংসপেশি দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে আর গুদের ভিতরটা অসম্ভব গরম ও হরহরে রসে ভরা ।

আমি ------কিগো মাসি চেঁচিয়ে কি পাড়ার সবাইকে জানাবে নাকি ??????

মৌমিতা --------ও বাবাগোওওও তোমারটা যা বড় সাইজ ভিতরে নিতে দম বেরিয়ে যাচ্ছে ।

আমি --------তোমার গুদে তো বাড়াটা খুব সুন্দর ফিট হয়েছে গো মাসি তা ব্যাথা পেয়েছো নাকি ?????

মৌমিতা --------না না আসলে তোমার বাড়াটা বেশ মোটা তো তাই ভিতরে নিতে একটু কষ্ট হচ্ছে তবে এখন ঠিক আছে ।

আমি ----- তাহলে এবার ঠাপাই ?????

মৌমিতা -----হুমমম শুরু করো ।

আমি দু-তিনটে ঘাপাঘাপ ঠাপ দিতেই মৌমিতা সুখে উম্ উম্ উম্ উম্ করতে লাগলো । এরপর আমি কোমর তুলে তুলে ঠাপ মারতে শুরু করলাম । উফফফ কি টাইট গুদ মাইরী বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে উফফফ
সত্যি বলতে এরকম এক ছেলের মাকেই তো চুদে আসল মজা।

আমি ---- এবার ঠিক আছে মাসি আর লাগছে নাতো ?????

মৌমিতা ----- একটু ব্যাথা লাগছে ওহহ ঠিক আছে তুমি করতে থাকো ।

আমি ------ সেকি ব্যাথা লাগবে কেনো ? তোমার বরের বাড়াটা রোজ গুদে নাওনা নাকি ???????

মৌমিতা --------ধ্যাত নেবোনা কেন? কিন্তু ওরটা তোমারটার অর্ধেক হবে ।

আমি ------- বড়ো বাড়াতে আরাম লাগছে না ?

মৌমিতা -------হুমমমম্ ভালোই লাগছে ।

আমি -------আজ পর্যন্ত কটা বাড়া গুদে নিয়েছো গো মাসি  ????

মৌমিতা ------ ভগবানের দিব্যি বলছি দাদাবাবু আমাকে আর কেউ কোনদিন লাগায়নি। বিয়ে হওয়ার পর থেকে শুধু বরের সাথে হয়েছে আর আজ তুমি করছো ।

আমি নিয়মিত তালে কোমর তুলে তুলে ঠাপাচ্ছি   ও কথা বলছি আর মৌমিতা চোদন সুখে শিৎকার করতে করতে উত্তর দিচ্ছে ।

আমি ------- আর কেউ করতে চায়নি ????

মৌমিতা -------অনেকে চেয়েছে খারাপ ইঙ্গিত দিয়েছে কিন্তু আমি পাত্তা দিইনি গো দাদাবাবু আসলে আমি গৃহস্থ ঘরের মেয়ে গরীব হতে পারি কিন্তু দু:চরিত্রা না ।

আমি -------তুমি অনেক সুন্দরী গো মাসি ।তোমাকে দেখতে ভালো ঘরের মেয়েই মনে হয়।তোমার বিয়ে না হলে আমিই তোমাকে বিয়ে করে রোজ তোমার এই রসালো গুদটা মারতাম ।

মৌমিতা ------ উমমম ন্যাকা! তুমি এখন চোদার তালে আছো তাই কাজের মেয়েকে বিয়ে করার কথা বলছো চোদা শেষ হলেই তো সব শেষ ।

আমি -------নাগো মাসি এখন থেকে রোজ তোমার এই খাসা গুদটা মারবো তুমি চুদতে দেবে তো নাকি ?????

মৌমিতা -----আমি না দিলে কি তুমি শুনবে ?

আমি ------তুমি দেবেনা কেন?তোমার কি আরাম লাগছে না?

মৌমিতা উত্তর না দিয়ে সুখে উমম উ উমম উমম উমম করতে লাগলো ।

আমি -------কিগো মাসি বলো ?????

মৌমিতা -------কি ??????

আমি --------তোমার আরাম লাগছে না ????

মৌমিতা -------হুমমম খুব আরাম পাচ্ছি গো দাদাবাবু , এমন আরাম জীবনে পাইনি তুমি এইভাবেই করতে থাকো ।

আমি ----- নাও ঠাপ খাও , কত চোদন খাবে খাও ! দেখো আজ আমি তোমাকে চুদে কত সুখ দিই ।

এবার আমি মৌমিতার গুদে তুফান বেগে বাড়া চালাতে লাগলাম আর মৌমিতাও চোদন খেতে খেতে সারাক্ষন গোঁঙ্গাতে থাকলো বিছানায় মুখ গুঁজে। এইভাবে কিছুক্ষণ চোদার পর মৌমিতার শরীরটা কেঁপে কেঁপে উঠে গুদ দিয়ে বাড়াটাকে খপখপ করে কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে আমার পুরো বাড়াটাকে গরম রসে চান করিয়ে দিলো । আমি ঠাপ না থামিয়ে চুদেই যাচ্ছি । এইভাবে খেলিয়ে খেলিয়ে মৌমিতার রসে ভরা গুদে বাড়া চালান করতে করতে চোদার ভরপুর মজা নিতে লাগলাম ।

এইভাবে পাঁচ মিনিটের মত চোদার আমি মৌমিতার গুদ থেকে বাড়াটা বের করে ওকে ঘুরিয়ে চিত করে শুইয়ে দিলাম তারপর মিশনারী পজিশনে ওর গুদে বাড়াটা ঢুকিয়ে ওর বুকে শুয়ে ঠাপাতে শুরু করলাম । মৌমিতা চোখ বন্ধ করে সুখে উমম আহহ ওহহ করে গোঙাতে লাগলো । আমি কোমর তুলে তুলে ঠাপ মারতে লাগলাম আর মৌমিতাও এবার ঠাপের তালে তালে ভারী পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগল ।

ঠাপাতে ঠাপাতে এবার ওর বুকের ডবকা  মাইগুলোর দিকে নজর গেল। এরপর মৌমিতার বুকের কাপড় সরিয়ে ব্লাউজের বোতামগুলো খুলতে শুরু করলাম । মৌমিতা আর আমাকে বাধা দিচ্ছে না শুধু মুচকি হাসছে। যাইহোক ব্লাউজের সব বোতাম খুলে মাইগুলো বের করে  দেখলাম । উফফফ কি বড় বড় ফর্সা মাইগুলো ঠিক যেনো বাতাবি লেবু । চোখের সামনে ডবকা মাইগুলো দেখে আমি আর থাকতে না পেরে দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো চুষতে শুরু করলাম ।
মৌমিতার মাইয়ে মুখ পরতেই আমার মাথাটা মাইয়ে চেপে ধরে সুখে উফফ আহহহ করে শিৎকার দিতে লাগল । আমি দুটো মাই টিপতে টিপতে মুখে বোঁটাগুলো নিয়ে বদলে বদলে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাঝে মাঝে বোঁটাগুলো দাঁত দিয়ে আলতো করে কামড়ে দিতে লাগলাম । মৌমিতা চোখ বন্ধ করে দুহাতে আমার মাথার চুল খামচে ধরে সুখে গোঙাতে লাগলো ।।

এবার মৌমিতা আমার কোমরটা দুপা দিয়ে পেঁচিয়ে চেপে ধরে ওর ভারী পোঁদটা তুলে তলঠাপ দিয়ে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে নিচ্ছে । চোদার সময় মৌমিতার গুদের ভিতরের পাঁপড়িগুলো বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । আমি অসম্ভব সুখে পাগলের মত চুদে যাচ্ছি । সারা ঘরে পচ পচ পচাত পচাত ফচাত ফচাত করে শব্দ হচ্ছে । পুরো বাড়াটা গুদের রসে হরহর করছে আর মৌমিতার গুদের ভিতরের গভীরতা খুব বেশি তাই পুরো বাড়াটাই ভচভচ করে গুদের গভীরে ঢুকছে আর বেরোচ্ছে ।

এইভাবে আরো মিনিট পাঁচেক চোদার পর মৌমিতার পুরো শরীরটা কেঁপে কেঁপে উঠে পোঁদটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে দিলো । মৌমিতার গুদের জল খসার সময় ওর গুদের মরণ কামড়ে আমি বুঝলাম আর বেশিক্ষন মাল ধরে রাখতে পারব না তাই আরও গায়ের জোরে ঠাপ মারতে লাগলাম ।

এরপর আমার তলপেট ভারী হয়ে আসতেই হঠাত মনে পরল যে আমি তো মৌমিতাকে কন্ডোম ছাড়াই চুদছি তাই গুদে মাল ফেললে হয়তো ওর বিপদ হতে পারে আর আমি ওকে  বিপদে ফেলতে চাইনা তাই ঠাপাতে ঠাপাতে ওর কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফিস করে বললাম -- ও মাসি এবার আমার বের হবে বলো কোথায় ফেলবো ! ভেতরে না বাইরে ???????

মৌমিতা ফিসফিসিয়ে --- বাইরে ফেলতে হবেনা তুমি ভেতরেই ফেলো তবেই তো চোদার আসল সুখ গো দাদাবাবু।

আমি ----কিন্তু ভেতরে ফেললে তোমার পেটে বাচ্ছা টাচ্ছা এসে যাবে নাতো ??????

মৌমিতা-----ধ্যাত ! আমি রোজ মালা-ডি পিল খাই ভয় নেই পেটে বাচ্ছা আসবে না তুমি নিশ্চিন্তে যত খুশি মাল গুদে ফেলতে পারো ।

আমি ---- ওহহহ তাই নাকি তাহলে তো কোনো চিন্তা নেই গো মাসি নাও তোমার গুদে ফেলছি ধরো ধরো যাচ্ছে যাচ্ছে আহহহহহহহ বলেই শেষ কয়েকটা ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের একদম গভীরে ঠেসে ধরে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মৌমিতার বাচ্ছাদানির থলি ভরিয়ে দিলাম তারপর ক্লান্তিতে মৌমিতার নরম বুকে মাথা রেখে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।

মৌমিতার বাচ্ছাদানিতে গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই মৌমিতা আমার পিঠে নখ বসিয়ে খামচে ধরে আহহহহহ মাগোওওওওও কি গরম গরম মাল ফেলছো গো দাদাবাবু  উফফফ কি সুখ পাচ্ছি দাও আমার গুদটা মাল দিয়ে ভরিয়ে দাও গো দাদাবাবু বলেই গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে পাছাটা তুলে ধরে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে এলিয়ে পরল ।

বীর্যপাতের পর বিচির থলি খালি করে আমি ক্লান্ত হয়ে মৌমিতার বুকে শুয়ে বিশ্রাম নিচ্ছি আর বাড়াটা ওর গুদে ঢুকেই রয়েছে। মৌমিতা চোখ বন্ধ করে আমার পিঠে মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে ।

মিনিট তিনেক বিশ্রাম নেবার পর আমি মুখটা তুলে মৌমিতার মুখে ঠোঁটে কয়েকটা চুমু দিলাম । মৌমিতার মুখে ফুটফুটে হাসি দেখে খুব ভালো লাগলো ।

আমি ---- কেমন লাগলো মাসি ???

মৌমিতা লজ্জা পেয়ে ----- ধ্যাত জানি না যাও।

আমি ---- আরাম পেয়েছো তো ???

মৌমিতা ---- কেনো তুমি বুঝতে পারছো না ???

আমি ---- তুমি না বললে কিভাবে বুঝবো বলো ??

মৌমিতা ---- খুব খুববববব আরাম পেয়েছি গো দাদাবাবু যা আগে কখনও পাইনি ।

আমি ---- তোমার বরের থেকেও কি আমি  তোমাকে বেশি সুখ দিতে পেরেছি ?????

মৌমিতা ---- হ্যা তুমি অনেক অনেক বেশি সুখ দিয়েছো আচ্ছা আমাকে চুদে তোমার কেমন লাগলো বলো ???

আমি ---- আমিও খুব সুখ পেয়েছি গো মাসি তোমার গুদের তুলনা নেই ।

মৌমিতা ---- সত্যি বলছো ?????

আমি --- হ্যা গো সত্যি বলছি ।

মৌমিতা ----- এই বয়েসে তো ভালোই চুদতে পারো তা কজনের গুদে বাড়াটা ঢুকেছে শুনি !

আমি -----সব মিলিয়ে আট দশজনের মত হবে ।

মৌমিতা ----- বাব্বাহহহ এই বয়েসেই দশজনকে চুদে ফেলেছো সত্যিই ভাবা যায়না ।

আমি ---- সুযোগ পেলে কাউকে ছাড়িনা বুঝলে ।

মৌমিতা ---হুমমম তা মশাই বলছি যে চোদা তো শেষ হলো তুমি কি এখনও এইভাবেই বুকে শুয়ে থাকবে নাকি এবার উঠবে ?????

আমি ---উঠতে তো ইচ্ছা করছে না শুধু মনে হচ্ছে তোমার বুকে এইভাবেই শুয়ে থাকি আর তোমাকে বার বার চুদি ।

মৌমিতা মুখ ভেঁঙচিয়ে বলল ---উমমম ঢং! আমি কি তোমার বিয়ে করা বউ নাকি যে এইভাবে বার বার চুদবে ?? আমার কিন্তু স্বামী সংসার আছে এটা মনে রাখবে ।

আমি ---- হ্যা জানি জানি তা এরপরেও আমাকে চুদতে দেবে তো নাকি ???

মৌমিতা মুচকি হেসে ---হ্যারে বাবা দেবো তবে এসব কথা কাউকে বলবেনা ,কেউ জানতে পারলে আমাকে বিষ খেয়ে মরতে হবে ।

আমি --- না না কেউ জানবে না তুমি নিশ্চিন্তে থাকো।

মৌমিতা --- আচ্ছা অনেকক্ষন হয়ে গেছে এবার উঠে পড়ো অনেক কাজ এখনও বাকি আছে সেগুলো শেষ করতে হবে তো নাকি।

এরপর আমি মৌমিতার বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা বের করতেই গুদের চেরাটার ফাঁক দিয়ে সাদা ঘন থকথকে বীর্য চুঁইয়ে বাইরে বেরিয়ে আসতে লাগলো । তারপর আমি ওর পাশে চিত হয়ে শুয়ে পরলাম। আমার বাড়াটা এখনও পুরোপুরি নেতিয়ে যায়নি অল্প খাড়া হয়ে আছে আর তিরতির করে কাঁপছে ।

এবার মৌমিতা উঠে বসে গুদের দিকে তাকিয়ে মিচকি হেসে ওর সায়া দিয়ে গুদটা ভাল করে মুছে তারপর আমার রসে মাখা বাড়াটাকে সায়া দিয়ে মুছে দিতে দিতে বলল --- ওরে বাপরেএএএএএ এতো বড় বাড়াটা আমার গুদে ঢুকিয়েছিলে ওই জন্যই খুব ব্যাথা লেগেছিল ।

আমি ----- তুমি আরামও তো ভালোই পেলে সেটা তো বললে না ।

মৌমিতা --- হুমমম তা তো পেয়েছি আর এমন একটা তাগড়া বাড়া দিয়ে চোদালে সব মেয়েরাই আরাম পাবে বুঝলে ।

আমি ----তোমার একটা ছেলে হবার পরেও  গুদটা কিন্তু এখনও ভালোই টাইট আছে চুদে খুব আরাম পেলাম ।

মৌমিতা ----আরে এমন মোটা বাড়া গুদে ঢুকলে সব মেয়েরই গুদ টাইট লাগবে গো দাদাবাবু ।

আমি ---- হুমমম আচ্ছা মাসি তুমি কি রোজ গর্ভনিরোধক পিল খাও ?????

মৌমিতা ---- হুমমম আমার বরের জন্য আমাকে রোজ পিল খেতে হয়। উনি নাকি বাড়াতে কন্ডোম লাগিয়ে চুদে মজা পান না তাই কন্ডোম ছাড়াই চোদে।

আমি ---- দূর বালের ওই কন্ডোম লাগিয়ে চুদে সত্যিই আরাম নেই আর চোদার সময় চামড়ার সঙ্গে চামড়ায় ঘষা না খেলে চুদে আরাম কিসের তাই না !

মৌমিতা ---- এটা তুমি ঠিক বলেছো দাদাবাবু  সত্যিই বাড়ার সাথে গুদের চামড়ায় ঘষা লাগলে একটা অসাধারন আরাম লাগে আর এটা আমি ভালোই বুঝি ।

আমি ----আর চোদার শেষে গুদে মাল ফেললে কেমন লাগে সেটা তো বলো ????

মৌমিতা --- সেটা আবার বলতে লাগে ???? ছেলেদের গরম থকথকে মাল গুদের ভেতরে ছিটকে ছিটকে পরলে উফফফফ কি যে আরাম লাগে তা বলে বোঝাতে পারব না গো দাদাবাবু । আর তোমার অনেক মাল বেরোয় গো দাদাবাবু এই দেখো আমার গুদের ফুটো পুরো ভর্তি করে দিয়েও কতোটা উপছে বাইরে বেরিয়ে আসছে আর কি ঘন থকথকে মালটা বলে আবার একবার সায়া দিয়ে গুদটা মুছে নিল।

আমি হেসে ---- হুমমম সত্যিই তো ।

এরপর মৌমিতা নিজের ব্লাউজের বোতামগুলো লাগিয়ে কাপড়টা ঠিক করে গায়ে জড়িয়ে বলল এবার আমি যাই গো দাদাবাবু কাজগুলো শেষ করতে হবে বলে উঠে দাঁড়িয়ে পরল ।

এবার আমি উঠে পাশে থেকে লুঙ্গিটা নিয়ে পরে নিলাম তারপর মৌমিতাকে জড়িয়ে ধরে ওর একটা মাই টিপতে টিপতে মুখে চুমু খেয়ে আদর করে বললাম ---- আবার কখন চুদতে দেবে ???

মৌমিতা লজ্জা পেয়ে বলল --- সুযোগ পেলেই দেবো গো এবার ছাড়ো আমি যাই বলে আমাকে ঠেলে সরিয়ে হেসে দৌড়ে ঘর থেকে বেরিয়ে গেল।

এরপর আমি বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাড়াটা ধুয়ে পরিষ্কার হয়ে ঘরে এসে বিছানাতে গা এলিয়ে শুয়ে পরলাম ।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
#5
যাইহোক এরপর সারাদিনটা কেটে গেল । সন্ধ্যা বেলাটা বন্ধুদের সাথে বাইরে আড্ডা মেরে ভালোই কাটলো। রাতে খাবার পর যে যার ঘরে শুতে গেলাম। শুয়ে ভাবছি যে মৌমিতাকে চুদে ভালোই আরাম পেয়েছি আর ভবিষ্যতেও ওকে আবার চুদতে পারবো । এই সব নানান কথা ভাবতে ভাবতে আমার বাড়াটা খাড়া হয়ে নাচতে লাগলো । কিন্তু গুদ তো নেই যে চুদবো তাই লুঙ্গিটা তুলে বাড়াটা বের করে মৌমিতাকে চোদার কথা ভাবতে ভাবতে খেঁচতে লাগলাম। কিন্তু কাউকে চোদার পর আর কি কারো খেঁচতে ভালো লাগে ?????

যাইহোক কিছুক্ষন খেঁচার পর একটু জোরে পেচ্ছাপ পেতেই আমি উঠে লুঙ্গিটা ঠিক করে বাথরুমে পেচ্ছাপ করতে গেলাম। পেচ্ছাপ করার পর ঘরে আসার সময় হঠাত মায়ের ঘর থেকে উমম আহহহ উফফফ এরকম গোঙানির আওয়াজ আসছে শুনলাম। আমি মায়ের ঘরের দরজার কাছে গিয়ে ভালো করে কান পেতে শুনলাম হ্যা ঠিকি তো শুনছি সত্যিই গোঙানির আওয়াজ হচ্ছে । ।

পাশের ঘরেই নীলু শুয়ে আছে হয়তো ঘুমিয়ে পড়েছে তাই এবার আমি সাহস করে দরজাটা আস্তে ভাবে ঠেলা দিতেই পাল্লাটা খুলে গেল। আমি পা টিপে টিপে ঘরের ভিতরে ঢুকে গেলাম। ঘরের ভিতরে একটা জিরো ল্যাম্প জ্বলছে আর আবছা আলোতে দেখলাম বিছানাতে মা একটা  পাতলা শাড়ি পড়ে শুয়ে আছে আর মায়ের একটা হাত শাড়ির নীচে দিয়ে ঢুকে আছে আর অন্য একটা হাতে নিজের একটা মাই টিপছে । এই দৃশ্য দেখে আমি সাহস করে পা টিপে টিপে মায়ের বিছানার একদম পাশে গিয়ে দাঁড়ালাম । আবছা আলোতে দেখলাম মায়ের গায়ে ব্লাউজ  নেই তাই মাইদুটো পুরোটাই শাড়ির বাইরে বেরিয়ে আছে আর মা একহাতে একটা মাই চটকাতে চটকাতে শাড়ির ভিতরে হাত ঢুকিয়ে গুদে আঙলি করছে আর চোখ বন্ধ করে গোঁঙাচ্ছে।  এইসব দেখে আমার বাড়া তো লুঙ্গির ভিতরে ঠাটিয়ে টনটন করছে ।

এবার আমি বিছানাতে বসে সাহস করে মায়ের গায়ে ঠেলা দিয়ে বললাম ---- মা ও-মা তোমার কি হয়েছে ???????

মা আমার গলার আওয়াজ পেতেই চমকে ধরফর করে উঠে বসে নিজের শাড়ি-সায়া ঠিক করতে করতে বলল ---- একি বাবু তুই এত রাতে এখানে কি করছিস ???????

আমি --- না মানে আমি পেচ্ছাপ করতে গিয়েছিলাম আর আসার সময় শুনলাম তুমি তো কেমন গোঁ গোঁ করে আওয়াজ করছিলে সেটা শুনেই তো এখানে এলাম তোমার কি হয়েছে গো মা ??

মা ----- না মানে ইয়ে মানে ।

আমি ---- কি মানে মানে করছো ??? তোমার কি শরীরটা খারাপ লাগছে নাকি বলো ????

মা --- না মানে হ্যা এই একটু শরীরটা কেমন যেনো ম্যাজম্যাজ করছিল তো তাই ও কিছু না  ।
আমি ----এই জন্যেই তোমাকে বলি সারাদিন এতো কাজ করবে না তুমি তো কোনো কথাই শুনবে না ।

মা ---- কাজ না করলে কি চলবে ? কাজ তো করতেই হবে আচ্ছা তুই এখন যা গিয়ে শুয়ে পড় অনেক রাত হয়ে গেছে ।

আমি ----না মা তুমি সারাদিন এতো খাটা খাটুনি করো এটা ঠিক না আচ্ছা এসো তোমার গা হাত পা একটু ম্যাসাজ করে দিই ।

মা --- না না ওসবের দরকার নেই তুই গিয়ে ঘুমা।

আমি --- না মা তুমি এইভাবে কষ্ট পাবে আর আমি সেটা সহ্য করতে পারবো না এসো তো একটু ম্যাসাজ করে দিই দেখবে খুব আরাম পাবে ।

মা --- উফফ বাবা তোকে নিয়ে আর পারা যায় না আচ্ছা বাবা ঠিক আছে যা করবি কর তবে তার আগে দাঁড়া আমি একটু বাথরুম থেকে পেচ্ছাপ করে আসি খুব জোরে পেয়েছে।

আমি --- ঠিক আছে যাও ।

এরপর মা উঠে পোঁদটা দুলিয়ে দুলিয়ে বাথরুমে চলে গেল । আমি মনে মনে ভাবছি আজকে ভালো সুযোগ আছে যদি মাকে একটু গরম করতে পারি তাহলে চোদন নিশ্চিত ।
একটু পরেই মা শাড়িটা ঠিক করতে করতে ঘরে এসে দরজাটা বন্ধ করে দিয়ে বিছানাতে চলে এল ।

আমি ---- এসো মা শুয়ে পড়ো।

মা --- হুমমম শুচ্ছি বলে চিত হয়ে শুয়ে পরল ।

আমি এবার মায়ের পাশে বসে পরলাম।

মা ---- তুই কি তেল দিয়ে মালিশ করবি নাকি এমনিই...............................

আমি ----না মা আজ এমনিই করে দিচ্ছি কাল পারলে তেল দিয়ে করে দেবো ।

মা --- ঠিক আছে তাই দে ।

আমি ---- আচ্ছা বলো তোমার শরীরের কোথায় কোথায় বেশি ব্যাথা লাগে ?????

মা ---- ব্যাথা তো সারা শরীরেই লাগে তুই পা দিয়েই শুরু কর।

আমি ---- ঠিক আছে মা ।

এরপর আমি মায়ের পায়ের কাছে বসে পা-টা মালিশ করতে শুরু করলাম । মায়ের নরম পা মালিশ করতে বেশ ভালোই লাগছে । আমি শাড়িটা থাই পর্যন্ত তুলে মালিশ করছি মাঝে মাঝে উপরের দিকে উঠে যাচ্ছি মা চোখ বন্ধ করে শুয়ে আছে ।

কিছুক্ষণ দুটো পা মালিশ করার পর আমি বললাম--- মা আর কোথায় দেবো ????

মা ---- এবার আমার পিঠ আর কোমরটা দে বলে উপুর হয়ে শুয়ে পরল।

আমি এবার উপরের দিকে উঠে মায়ের পিঠের কাপড়টা সরিয়ে কোমরের পাশে বসে পিঠটা মালিশ করতে লাগলাম । মা ব্লাউজ পড়েনি তাই পুরো পিঠটাই খোলা । আমি পিঠ থেকে কোমরটা মালিশ করছি । মায়ের বয়স হলেও পিঠের চামড়াটা বেশ টানটান। পিঠটা মালিশ করে উপরের দিকে ঘাড়ে ,কাঁধে চেপে চেপে কিছুক্ষন মালিশ করলাম । মা চোখ বন্ধ করে শুয়ে আছে আর হালকা গোঁঙাচ্ছে বুঝলাম বেশ আরাম পাচ্ছে ।

আমি ---- কিগো মা ঘুমিয়ে পড়লে নাকি গো ??

মা --- না না এই তো জেগে আছি ।

আমি ---- কেমন লাগছে মালিশ ??? আরাম পাচ্ছো ???

মা --- হুমমম খুব ভালো লাগছে রে তুই সত্যিই খুব ভালো মালিশ করতে পারিস।

আমি ---- আর কোথায় মালিশ করবো মা ? আর কোথাও ব্যথা আছে নাকি তাহলে বলো ???

মা -----হুমমম আছে ।

আমি --- কোথায় ব্যথা বলো করে দিচ্ছি ।

মা ---- তোকে বলতে কেমন যেনো লজ্জা লাগছে থাক আর মালিশ করতে হবে না ।

আমি ---- এতে আবার লজ্জার কি আছে তুমি বলো তো ।

মা ---- না মানে ইয়ে মানে থাক না বাদ দে ।

আমি ---- দূর তুমি বলবে নাহলে কিন্তু আমি খুব রাগ করবো এই বলে দিলাম ।

মা ---- এই না না রাগ করিস না আচ্ছা বলছি ।

আমি ---- হুমমম বলো কোথায় ????

মা ----- আমার বুকে মালিশ করে দে।

মায়ের মুখ থেকে "বুকে মালিশ করে দে" এই কথাটা শুনে আমার তো বুকটা ধক করে উঠল।

আমি --- তাহলে ঘুরে চিত হয়ে শুয়ে পড়ো মা ।

আমার কথা শুনেই মা এবার ঘুরে আবার আগের মতন চিত হয়ে শুয়ে পরল । বুকে শুধু শাড়িটা আলগা ভাবে ঢাকা দেওয়া আছে । আমি একটু নিচু হয়ে দুহাতে মায়ের দুটো মাই শাড়ির উপর দিয়েই আলতো করে ধরলাম। মা আহহহ করে হালকা শিৎকার দিয়ে উঠল। আবছা আলোতে সেরকম কিছু দেখা যাচ্ছে না কিন্তু মায়ের নরম তুলতুলে মাইগুলো দুহাতে অনুভব করছি ।

আমি একটু মাইগুলোতে হাত বুলিয়ে দেওয়ার পর মাকে আসতে করে বললাম-----ও-মা শাড়িটা সরিয়ে ভিতর দিয়ে মালিশ করে দেবো নাকি ???

মা ফিসফিসিয়ে ---- হুমমম দে ।

এরপর আমি শাড়িটা বুক থেকে সরাতে যেতেই মা আমার হাতটা খপ করে ধরে ফেলল। আমি অবাক হয়ে বললাম-- কি হলো মা ?????

মা ---- আগে বল এইসব কথা তুই কাউকে বলবি না তবে বুকে মালিশ করতে দেবো ।

আমি --- না না মা আমি কাউকে কিচ্ছু বলবো না তুমি বিশ্বাস করো ।

মা ---হুমমম কাউকে বলিসনা বাপ তাহলে মান সম্মান সব যাবে আচ্ছা তুই এবার মালিশ কর বলে নিজেই বুক থেকে শাড়িটা সরিয়ে মাইগুলো বের করে দিল ।

ঘরের আবছা আলোতে মায়ের ডবকা মাইগুলো চোখের সামনে দেখছি। উফফফ কি বড় বড় মাই আর কি বড় বোঁটাটা মনে হচ্ছে টিপতে টিপতে মাইটা চুষে খাই । আমি আর দেরী না করে মায়ের ডবকা মাইদুটো দুহাতে মুঠো করে ধরে আস্তে আস্তে চাপ দিয়ে টিপতে শুরু করতেই মায়ের মুখ দিয়ে ফোঁসসসস করে একটা হালকা আওয়াজ বের হল । আমি আস্তে আস্তে মাইগুলো টিপছি আর মা চোখ বন্ধ করে শুয়ে হালকা স্বরে গোঙাচ্ছে । উফফফফ কি নরম তুলতুলে মাইগুলো টিপতে খুব মজা পাচ্ছি । মায়ের মাইগুলো সাইজে বেশ বড় বড় তবে বেশি থলথলে নয় মাইয়ের টাইট ভাবটা এখনো আছে । মাই টিপতে টিপতে এদিকে আমার বাড়াটা ঠাটিয়ে তালগাছ হয়ে গেছে।

এইভাবে মিনিট তিনেক মাই টেপার পর আমি মাকে বললাম ---- ও-মা মালিশ কেমন লাগছে ????

মা --- উমম খুব ভালো লাগছেরে সোনা আহহ উমম।

আমি ---- এবার কি একটু জোরে জোরে টিপে দেবো -মানে মালিশ করে দেবো ?????

মা ---- হুমমম দে না জোরে জোরে টিপে দে, ইয়ে মানে মালিশ করে দে তবেই তো বুকের ব্যাথাটা কমবে ।

এই কথাটা শুনে আমি তো এবার হাতে চাঁদ পেলাম । এবার আমি জোরে পকপক করে মাইদুটো টিপতে লাগলাম আর মাও সুখে গোঙাতে লাগলো । মাঝে মাঝে মাইয়ের বোঁটাগুলো চুনোট পাকাতে মা আরো বেশি উত্তেজিত হয়ে উঠছে । আসলে মাকে খুব গরম করে আমি চুদতে চাইছি । মাই টিপতে টিপতে আমি মায়ের নরম পেটে হাত বুলিয়ে দিতে লাগলাম।

মিনিট পাঁচেক মাই টেপার পর আমি মাকে বললাম --- ও-মা তোমার ভালো লাগছে তো ???

মা ---- হুমমম খুব ভাল লাগছে তুই এইভাবেই টিপতে থাক ইয়ে মানে মালিশ করতে থাক ।

আমি --- মালিশ তো করছি কিন্তু.............

মা ----- কিন্তু কিরে থেমে গেলি কেনো বল ????

আমি ----বললে তুমি রাগ করবে নাতো ?????

মা ---- না না রাগ করবো কেন তুই বল ???

আমি --- তোমার এই দুধগুলো খুব খেতে ইচ্ছে করছে একটু খেতে দেবে ??????

মা হেসে বলল ---- বোকা ছেলের কথা শোনো মায়ের নাকি দুধ খাবে আরে তুই তো বড় হয়ে গেছিস এখন কি কেউ মায়ের দুধ খায় ??????

আমি ---- না মা আমি খাবো আমাকে একটু
খেতে দাও ।

মা ----- দূর হাঁদারাম শোন এই বড় বয়েসে কেউ মায়ের দুধ খায়না তাছাড়া আমার মাইয়ে কি এখন দুধ আছে নাকি যে তুই খাবি ??????

আমি ---- না মা আমি ওসব জানি না আমাকে খেতে দিতে হবে তুমি দাও।

মা ---- আরে বোকা এই শুকনো মাই চুষে তুই কি পাবি ??? এতে একফোঁটাও দুধ নেই যে তুই খাবি ।
আমি ----দুধ নেই তো কি হয়েছে আমি এই মাইগুলোই খাবো তুমি দাও।

মা ---- আচ্ছা বাবা তাহলে তুই এই শুকনো মাইগুলোকেই খা কি আর বলবো বল ।

আমি ---- মা সত্যিই খাবো ?????

মা ---- হুমমমম খাবি খা তবে একটা কথা বলে দিই বোঁটাতে কামড়ে দিবি না বলে দিলাম ।

আমি ---- ঠিক আছে মা ।

এরপর আমি মায়ের পাশে কাত হয়ে শুয়ে পরতে যেতেই সেটা দেখে মা বলল --- এইভাবে না আয় আমার বুকে এসে শুয়ে শুয়ে মাই খা ।

আমি তো খুশিতে ডগমগ হয়ে মায়ের বুকে উঠে পরলাম তারপর মায়ের মাইদুটো দুহাতে মুঠো করে ধরে বাম দিকের মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। আমি চুক চুক করে দুধ খাবার মত করে মাই টানতে লাগলাম । মা চোখ বন্ধ করে আমার মাথাটা মাইয়ে চেপে ধরে সুখে উফফ আহহহ উমম ওহহহ করে শিৎকার দিতে লাগল বুঝলাম মা খুব আরাম পাচ্ছে। আমি বোঁটা সমেত অনেকটা মাইয়ের অংশ মুখে নিয়ে টেনে টেনে চুষতে লাগলাম বেশ মজা লাগছে চুষতে। একটু পরে বাম মাই থেকে মুখ সরিয়ে ডান মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগলাম । মা চোখ বন্ধ করে সুখে গোঙাচ্ছে । এইভাবে কিছুক্ষণ চোষার পর মাইয়ের বোঁটাগুলো ফুলে উঠতে শুরু করল।

আমি একবার ডান দিকের মাইয়ের বোঁটা আর একবার বাম দিকের মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে বদলে বদলে চুষতে লাগলাম । মা চোখ বন্ধ করে আমার মাথার চুল খামচে ধরে বালিশে মাথাটা এপাশ ওপাশ করে সুখে গোঙাতে লাগলো । আমি মাই চুষতে চুষতে দাঁত দিয়ে বোঁটাটা আলতো করে কামড়ে দিতেই মা ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগল । এদিকে আমার খাড়া হয়ে থাকা বাড়াটা মায়ের পেটে ঘষা খেতে লাগল।।

এরপর আমি সুযোগ বুঝে একটা হাত নীচে নিয়ে গিয়ে মায়ের নরম মাংসল পেটে হাত বুলিয়ে দিতে দিতে গুদের কাছে হাতটা নিয়ে গেলাম । তারপর শাড়িটা কিছুটা উপরের দিকে তুলে গুদে হাত দিতেই মা আমার হাতটা চেপে ধরে বলল ----না বাবু ওখানে হাত দিস না হাতটা সরা।

আমি মাই থেকে মুখ তুলে বললাম --- কেনো মা তোমার ভালো লাগছে না ????

মা --- ভালো তো লাগছে কিন্তু নীচের দিকে কিছু করিস না সোনা ।

আমি --- যা করছি করতে দাও মা তোমাকে আজ মন ভরে আদর করবো মাগো বলে এবার মায়ের মুখে গালে চুমু খেতে শুরু করলাম আর  গুদে একটা হাত ঘষতে লাগলাম ।

মা ----তুই যা করার উপরে উপরে কর কিন্তু নীচে কিছু করিস না বাপ এটা ঠিক না।

আমি এবার সুযোগ বুঝে লুঙ্গিটা খুলে পুরো ল্যাংটো হয়ে গেলাম আর মায়ের একটা হাত আমার খাড়া বাড়াতে ধরিয়ে দিয়ে বললাম --- এই দেখো মা তোমাকে মন ভরে আদর করবো বলে এটার কি অবস্থা হয়েছে।

মা হাতের মুঠোতে বাড়াটা ধরে চমকে উঠে বাড়াটা টিপে দেখে বলল --- ও মাগোওওওও  একি অবস্থা হয়েছে বলেই বাড়াটা ছেড়ে হাতটা সরিয়ে নিল।

আমি আবার মায়ের হাতে বাড়াটা ধরিয়ে দিয়ে  বললাম----- তোমার জন্যই এটার অবস্থা এমন হয়েছে এখন তুমিই এটাকে ঠান্ডা করে দাও মা বলে গুদের চেরাতে হাত ঘষতে লাগলাম ।

মা এবার বাড়াটা টিপতে টিপতে বলল---- না খোকা তুই যেটা চাইছিস সেটা কখনোই সম্ভব নয় আমি পারবো না ।

আমি ---- কেনো পারবে না মা ?? আমি জানি তুমি শরীরের জ্বালাতে ছটফট করছো আর আমি তোমার এই ছটফটানি দেখে কখনই চুপ করে থাকতে পারবো নাগো মা ।

মা ---- কিন্তু তুই আমার পেটের ছেলে তোর সঙ্গে  এসব আমি না না.........................

আমি ---- দূর ওসব সম্পর্ক ভুলে যাও মা এসো আমরা দুজনে সুখের জোয়ারে ভেসে যাই ।

মা --- না খোকা তুই কেনো বুঝতে পারছিস না এটা ঠিক নয় তুই আমার পেটের ছেলে ,আর তাছাড়া এসব কথা যদি কেউ জানতে পারে লজ্জাতে এই সমাজে আমি যে কাউকে মুখ দেখাতে পারবো নারে ।

আমি ---- কেউ কিচ্ছু জানতে পারবে না এখন ঘরে তো শুধু তুমি আর আমি আছি । তুমি আর কথা বলো না এসো এবার আমরা আসল কাজটা শুরু করি দেখবে তুমি খুব আরাম পাবে মা ।

মা ---- আসল কাজটা মানে ????

আমি ---- মানে পকাত পকাত।

মা লজ্জা পেয়ে ---- ইশশশশ অসভ্য ছেলে ।

আমি ----নাও মা সব খুলে ল্যাংটো হয়ে যাও ।

মা ----- এই না না আমি সব খুলতে পারবো না আমার লজ্জা করছে তুই যা করার এইভাবেই কর ।

আমি ---দূর কাপড় না খুললে করবো কিভাবে ???

মা --- কাপড় খুলতে হবে না তুই কাপড়টা  কোমরের উপরে তুলে যা করবি কর।

আমি ----আচ্ছা ঠিক আছে মা ।

এরপর আমি উঠে বসে মায়ের কাপড়টা সায়া সমেত কোমরের উপর গুটিয়ে তুলে দিলাম। মা নীচে প্যান্টি পরেনি তাই গুদটা বেরিয়ে এল। আমি এবার গুদের ফুটোতে হাত দিতেই বুঝলাম গুদে রস ভরে চটচট করছে আর গুদে একটুও চুল নেই । এরপর একটা আঙুল মায়ের গুদের ফুটোতে ঢুকিয়ে দিলাম পচ করে আঙুলটা ঢুকে গেল। মা উমমমমমম করে গুঁঙিয়ে উঠল । আঙ্গুলটা ঢুকিয়ে বুঝলাম যে গুদের ভিতরটা হরহরে রসে ভরা আর খুব গরম লাগছে। এরপর কয়েকবার ভিতরে বাইরে করে গুদে আঙলী করতেই মা হাতটা ধরে গুদ থেকে আঙ্গুলটা বের করে দিয়ে ফিসফিস করে বলল --- এইসব বাদ দিয়ে এবার আসল কাজটা শুরু কর অনেক রাত হয়ে যাচ্ছে ।

মায়ের কথা শুনে বুঝলাম যে মা খুব গরম হয়ে আছে তাই শুভ কাজে আর দেরী করাটা ঠিক নয় । আমি মায়ের দুপায়ের মাঝখানে হাঁটু গেড়ে বসে মুখ তুলে মায়ের দিকে তাকিয়ে দেখি মা নিজের ঠোঁটটা দাঁত দিয়ে কামড়ে দু-পা দুদিকে ফাঁক করে শুয়ে আছে আর মুখে হিসহিস করছে ।
এবার আমি বাড়াটা মায়ের বালহীন গুদের চেরাতে ঘষতে ঘষতে বললাম ---- ও-মা কন্ডোম তো নেই কি হবে ????

মা ফিসফিস করে বলল ---- কন্ডোমের দরকার নেই তুই ঢোকা ।

মা কন্ডোম ছাড়া চুদতে বলছে কথাটা শুনেই আমার মনটা খুশিতে বাক-বাকুম করছে ।  এবার আমি মুখ থেকে কিছুটা থুতু নিয়ে বাড়ায় মাখিয়ে মুন্ডিটাকে গুদের ফুটোতে সেট করতেই মা আবার বলল --- এই বাবু একটু আস্তে আস্তে ঢোকাবি তোরটা খুব মোটা নাহলে ব্যাথা লাগবে ।

আমি --- ঠিক আছে মা বলে হালকা একটা ঠাপ মারতেই ভচচচচ করে অর্ধেক বাড়াটা গুদে ঢুকে গেল । মা উমমমমমমমম করে গুঁঙিয়ে উঠল । এরপর আমি মায়ের কোমরটা দুহাতে চেপে ধরে জোরে আর একটা ঠাপ মারতেই পচচচচচচ করে পুরো বাড়াটাই গুদের ভিতরের নরম পাঁপড়িগুলোকে সরিয়ে ঢুকে গেল ।
মা অককককক করে কঁকিয়ে উঠল আর বিছানার চাদরটা দুহাতে খামচে ধরল। গুদের ভিতরে হরহরে রস ভরে থাকার জন্য পুরো বাড়াটা ঢোকাতে বেশি বেগ পেতে হল না ।

এরপর আমি মায়ের বুকে শুয়ে দুহাতে মাইগুলো আস্তে আস্তে টিপতে টিপতে মায়ের মুখে, গালে, কপালে চুমু খেতে লাগলাম । মায়ের মুখটা দেখলাম কুঁচকে আছে বুঝলাম বেশ ভালোই ব্যথা পেয়েছে । আমার মনে হচ্ছে মায়ের গুদের ভিতরের পাঁপড়িগুলো বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে আর গুদের ভিতরটা মাখনের মত নরম। আমি ঠাপ না দিয়ে ওইভাবেই মায়ের বুকে শুয়ে রইলাম যাতে মায়ের ব্যথাটা ঠিক হয়ে যায় ।
একটু পরে মাকে বললাম ---মা ও-মা তোমার লাগলো নাকি ?????

মা চোখ মেলে তাকিয়ে বলল--- হুমমম লাগবে না আবার ! বোকা ছেলে এতো জোরে কেউ ঢোকায় ?????? তোকে তো বললাম আস্তে আস্তে  ঢোকাতে ।

আমি ---- আমার ভুল হয়ে গেছে মা সত্যিই আমি বুঝতে পারিনি গো ! কষ্ট হলে বলো বাড়াটা তাহলে বের করে নিচ্ছি ??????

মা ---- উমমম ঢং ! মাকে প্রথমে কষ্ট দিয়ে এখন বলছে বের করে নেবে ,খবরদার একদম বের করবি না বলে দিলাম।

আমি ---- তুমি এখন ঠিক আছো তো মা ????

মা ---- হুমমম ঠিক আছি ।

আমি ---- তাহলে কি এবার শুরু করবো ?????

মা ---- হুমম কর ।

মায়ের থেকে চোদার গ্রীন সিগন্যাল পেয়ে আমি এবার আসতে আসতে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । মা ও পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে শুরু করল। উফফফ কি বলবো বন্ধুরা মায়ের গুদটা মনে হচ্ছে একদম মাখনের মত নরম আর ভিতরে আগুনের মত গরম হয়ে আছে আর সেই তাপটা বাড়ার মধ্যে দিয়ে আমি পুরো শরীরে উপভোগ করছি।

আমি আয়েশ করে মাকে চুদতে লাগলাম আর মা এবার আমাকে বুকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে চোখ বন্ধ করে গোঁঙাচ্ছে আর আমার বাড়ার ঠাপ খাচ্ছে । যেহেতু মায়ের গুদের ভিতরটা একদম হরহরে রসে ভরে আছে তাই আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ভচভচ পচপচ পচাত পচাত করে খুব সহজেই ঢুকছে আর বেরোচ্ছে । মা গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে এতে আমি চরম সুখে ভাসতে লাগলাম ।

এইভাবে মিনিট তিনেক চোদার পর সারা ঘরে ভচভচ পচপচ পচাত পচাত ফচাত ফচাত করে শব্দ হতে লাগল । ঠাপের সাথে সাথে মায়ের ঘরের পুরানো খাটটাও ক্যাঁচ ক্যাঁচ ক্যাঁচ ক্যাঁচ করে শব্দ হচ্ছে । আহহহ কি আরাম । আমার পুরো বাড়াটাই মায়ের গুদের ভিতরে হারিয়ে যাচ্ছে । মায়ের গুদের ফুটোটা মনে হচ্ছে যেনো আমার বাড়ার মাপের তৈরী একদম খাঁপে খাঁপে সেট হয়ে গেছে একটুও ফাঁক নেই । মা ঠাপ খেতে খেতে আমার পিঠে ,মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে আর মুখে নানান শিতকার করছে । গুদের ভিতরের দেওয়ালে বাড়াটা ঘষা লেগে এক অদ্ভুত সুখ পাচ্ছি যেটা ভাষাতে বলে বোঝানো যাবে না।।

আমি মাকে চুদতে চুদতে অবাক হয়ে যাচ্ছি কারন আমার এতো বড় বাড়াটা মায়ের গুদের ভিতরে অনায়াসে ঢুকে যাচ্ছে যেনো মায়ের গুদের ভিতরের গলির শেষ সীমানা নেই । যতই জোরে বাড়াটা ঢোকাচ্ছি পুরোটাই গিলে নিচ্ছে অতল অন্ধকার গহ্বরে। মাঝে মাঝেই মা গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে উফফফ কি যে আরাম পাচ্ছি বলে বোঝাতে পারব না । আমি এবার ঠাপের গতি আগের থেকে আরো বাড়িয়ে দিলাম । মা দুপা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে পোঁদটা তুলে তলঠাপ দিচ্ছে আর সুখে গোঁঙাচ্ছে ।

এবার আমি ঠাপাতে ঠাপাতে মাকে চুমু খেতে খেতে বললাম ----ও মা কেমন লাগছে বলো ????

মা --- উমমম আহহ খুববববববব ভালো লাগছেরে সোনা আহহ তুই একটু আস্তে আস্তে কর তাড়াহুড়ো করছিস কেন ??????

আমি ---- কেনো জোরে ঠাপ মারলে তোমার  ভালো লাগছে না নাকি ?????

মা ---- হুমম ভালো তো লাগছে কিন্তু এতো জোরে জোরে করলে তোর তাড়াতাড়ি মাল বেরিয়ে যাবে তাই বলছি একটু ধীরে সুস্থে কর তাহলে দেখবি অনেকক্ষন মাল ধরে রাখতে পারবি ।

আমি ----আমার মাল বের হবার চিন্তা তোমাকে করতে হবে না, তুমি শুধু আরাম করে ঠাপ খেতে থাকো বুঝলে ।

মা --- ঠিক আছে তাহলে তোর যেমন খুশি কর আমি কিছু বলবো নাআআআ আহহ কি আরাম পাচ্ছিরে বাপ উমমম এই বাবু তুই আরাম পাচ্ছিস তো নাকি ????

আমি ---- হুমমম মা খুব খুববববব আরাম পাচ্ছি গো মা আহহহ আমি তো এখন সুখে ভেসে চলেছি ।

মা --- এই বাবু আমার মাইগুলোকে একটু টিপতে টিপতে ঠাপা এইভাবে করলে আমার খুব ভালো লাগে  ।

আমি মায়ের কথা শুনেই চুদতে চুদতে এবার মাইগুলোর দিকে নজর দিলাম। সত্যিই তো  গুদের নেশাতে মায়ের ডবকা মাইগুলোর কথা তো ভুলেই গেছিলাম । এবার আমি মায়ের দুটো মাই হাতের থাবায় মুঠো করে ধরে পকপক করে মুচরে মুচরে চটকাতে চটকাতে একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষতে লাগলাম । মা চোখ বন্ধ করে আমার মাথাটা মাইয়ে চেপে ধরে সুখে গোঙাতে লাগলো । আমি কোমর তুলে তুলে ঠাপাতে ঠাপাতে দুটো মাই টিপতে আর চুষতে লাগলাম।

""সত্যি বলছি বন্ধুরা এইভাবে একটা মাঝবয়সী মহিলাকে চুদে যে কি আরাম সেটা একমাত্র সেই ছেলেই বুঝবে যে এইভাবে চুদেছে।""

আমি আরো পাঁচ মিনিট এইভাবে দুটো মাই বদলে বদলে টিপতে ও চুষতে চুষতে মাকে চুদতে থাকলাম । মা এর মধ্যে দু-দুবার গুদের জল খসিয়েছে আর সেটা আমি ভালোভাবেই টের পেয়েছি । কারন জল খসার সময় মায়ের ভারী পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদটা খপখপ করে খাবি খেতে খেতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছিল আর ছাড়ছিল আর গুদের গরম রস দিয়ে আমার বাড়াটাকে চান করিয়ে দিচ্ছিল ।

যাইহোক দুবার গুদের জল খসানোর পর মায়ের গুদটা আরো হরহরে পিচ্ছিল হয়ে গেছে তাই পুরো বাড়াটা গুদের ভিতরে ভচভচ পচপচ পচাত পচাত করে ঢুকছে আর বেরোচ্ছে । আমি মাই টিপতে টিপতে মায়ের মুখে, গালে ,ঠোঁটে  চুমু খেয়ে আয়েশ করে ঠাপাচ্ছি আর মা আমার পিঠে মাথাতে হাত বুলিয়ে দিতে দিতে চোখ বন্ধ করে সুখে গোঙাচ্ছে আর পোঁদটা তুলে তলঠাপ দিচ্ছে ।

চোদার সময় একটা বিষয় লক্ষ্য করলাম যে আমি প্রতিটা ঠাপ মারার সময় আমার বাড়াটা মায়ের গুদে ঢুকলেই মা গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে চেপে ধরছে আর আমি বাড়াটা বের করার সময় মা গুদটা আলগা করে দিচ্ছে সত্যিই কি যে অসাধারন সুখ উপভোগ করছি সেটা ভাষাতে লিখে বা বলে বোঝানো সম্ভব না ।

প্রায় পনেরো মিনিটের বেশি সময় ধরে মাকে চুদে যাচ্ছি অবশ্য আমি মাঝে মাঝেই ঠাপের গতি কমিয়ে দিয়ে চোদার সময়টা বাড়ানোর চেষ্টা করছি নাহলে মায়ের মতো এমন ডবকা মহিলার কাছে পাঁচ মিনিটের মধ্যেই হয়তো হরহর করে মাল বেরিয়ে যেত আর তখন মায়ের কাছে খুব লজ্জিত হতাম।

যাইহোক এতক্ষন ধরে চোদার পর এবার আমার বিচি ফুলে টনটন করছে তাই ভাবলাম এবার মালটা ফেলতে হবে । আমি এবার গায়ের সর্বশক্তিতে ঠাপাতে ঠাপাতে মাকে চুমু খেতে লাগলাম ।মাও আমাকে দু হাতে বুকে জড়িয়ে ধরে নিজের দু-পা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিচ্ছে আর আমাকে চুমু খাচ্ছে । মাঝে মাঝেই মায়ের গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

না আর সহ্য করতে পারছি না এবার মাল ফেলতেই হবে । হঠাত মনে পরল আমি তো মাকে কন্ডোম ছাড়াই চুদছি তাই মালটা গুদের ভেতরে ফেলা কি ঠিক হবে যদি কিছু অঘটন ঘটে যায় । এদিকে মা যেভাবে নিজের দুপা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে রেখেছে মনে হচ্ছে আমার মাল গুদের ভেতরেই পরে যাবে, না-না মাকে কথাটা জিজ্ঞেস করতেই হবে একদম রিস্ক নেওয়া যাবে না ।

আমি ঠাপাতে ঠাপাতে মায়ের কানে ফিসফিস করে বললাম --- মা ও-মাগো এবার আমার মাল বের হবে বলো ভেতরে ফেলবো না বাইরে ????

মা ফিসফিসিয়ে -- তুই ভেতরেই ফেল ! বাইরে ফেলার দরকার নেই ।

আমি ঠাপাতে ঠাপাতে  --- কিন্তু মা প্রোটেকশন ছাড়া মাল ভেতরে ফেললে তোমার পেটে বাচ্ছা এসে যাবে নাতো ?

মা ফিসফিসিয়ে ----আরে আমার তো লাইগেশন করানো আছে ভয় নেই পেটে বাচ্ছা আসবে না তুই নিশ্চিন্তে থাক।

মায়ের মুখে এই কথা শুনে আমি তো মনে মনে খুব খুশি হলাম আর গায়ের জোরে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের একদম ভেতরে ঠেসে ধরে চিরিক চিরিক করে আধকাপের বেশি গরম থকথকে বীর্য দিয়ে মায়ের বাচ্ছাদানির ঘর ভরিয়ে দিলাম তারপর ক্লান্তিতে মায়ের নরম মাইয়ের উপর মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।

মায়ের বাচ্ছাদানিতে আমার গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই মাও আমাকে চারহাতে পায়ে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে একটা জোরে শিতকার দিয়ে পাছাটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে আবার একবার গুদের জল খসিয়ে  ধপ করে বিছানাতে এলিয়ে পরল ।।

এতক্ষন ধরে চোদাচুদির পর দুজনে ঘেমে পুরো  একাকার হয়ে গেছি । বীর্যপাতের ক্লান্তিতে মায়ের বুকে মাথা রেখে শুয়ে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগলাম । মাও আমাকে জড়িয়ে ধরে পিঠে মাথাতে হাত বুলিয়ে দিতে দিতে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগল । বাড়াটা এখনো মায়ের গুদের ভিতরে ঢুকে অল্প তিরতির করে কাঁপছে আর কিছুটা নেতিয়ে পরেছে । মা আমার মাথার চুলে বিলি কেটে দিচ্ছে ।
Like Reply
#6
একটু পরে মায়ের বুক থেকে মাথা তুলে দেখি মা চোখ বন্ধ করে শুয়ে আছে । আমি মায়ের গালে চুমু খেতেই মা চোখ মেলে তাকালো। মায়ের মুখে মিষ্টি হাসি দেখে খুব ভালো লাগলো ।

আমি ---- কেমন লাগলো মা ???

মা ----খুববববব খুববববব আরাম পেয়েছিরে সোনা যেটা আগে কখনও পাইনি।

আমি ---- তোমাকে খুশি করতে পেরে আমারও খুব ভালো লাগছে গো মা ।

মা ---- আমি তো খুব খুশি হয়েছি এবার বল তোর কেমন লাগলো  ?????

আমি ----উফফফ আমি তো সুখের সাগরে ভাসছিলাম গো মা তোমাকে কি বলবো ।

মা মুচকি হেসে ---- হুমমম তাই নাকি ?????

আমি ---- হুমম একদম সত্যি ।

কথা বলতে বলতে আমার বাড়াটা একদম নেতিয়ে গিয়ে গুদ থেকে পচচচ করে বের হয়ে গেল । আমি মায়ের বুক থেকে উঠে হাঁটু গেড়ে মায়ের পায়ের ফাঁকে বসে দেখলাম মায়ের গুদ থেকে ঘন থকথকে বীর্য চুঁইয়ে চুঁইয়ে বেরিয়ে বিছানার চাদরে পরছে । আমি এদিক ওদিক তাকিয়ে কোনো ছেঁড়া ন্যাকড়া দেখতে পেলাম না যে মায়ের গুদটা মুছিয়ে দেবো । মা ঐভাবেই
দু-পা দুদিকে ফাঁক করে শুয়ে আছে কোনো ভ্রুক্ষেপই নেই ।

আমি ---- মা ও-মা ।

মা ---- হুমমম বল ।

আমি ---- তোমার গুদ থেকে মাল বেরিয়ে চাদরে পরছে গো দাগ হয়ে গেলে কি হবে ????

মা ---- দূর ও নিয়ে ভাবিস না আমি কাল সকালেই চাদরটা কেচে দেবো খন ।

আমি ---- তুমি কি এইভাবেই শুয়ে থাকবে উঠবে না ! মানে গুদ ধোবে না ???????

মা ---- হুমম একটু পর উঠে ধুতে যাবো কিন্তু এখন আমাকে আর একটু শুতে দে। উফফ বাব্বা কত বছর পর আসল সুখটা পেলাম তুই জানিস ??????

আমি --- ঠিক আছে তাহলে শুয়ে থাকো ।

মা ---- এদিকে আয় তোর বাড়াটা মুছে দিই ।

আমি বাড়ার দিকে তাকিয়ে দেখি পুরো বাড়াটাতে সাদা সাদা রস লেগে আছে । এরপর আমি মায়ের কাছে যেতেই মা শাড়ির আঁচল দিয়ে বাড়াটাকে মুছে দিল । বাড়াটা হালকা নেতিয়ে গেছে তবুও বেশ মোটা লাগছে । এরপর
মা বাড়াটা হাতে ধরে টিপে টিপে দেখে বলল ---- উফফ একখানা বাড়া করেছিস বটে যেমন মোটা তেমনি লম্বা উফফফ একবারে গাধার মতো সাইজ।

আমি ---- তোমার পছন্দ হয়েছে তো ????

মা মিচকি হেসে ---- এমন বাড়া দেখলে কার না পছন্দ হবে বল সত্যিই তোর বাড়ার তুলনা নেই।

আমি ----- তোমার গুদটাও কিন্তু খাসা আর মাইগুলো তো অতুলনীয় ।

মা হেসে --- তাই নাকি !

আমি ---- হুমমম একদম সত্যি বলছি ।

এরপর মা আমার বিচির থলিটা হাত বুলিয়ে টিপে টিপে দেখতে লাগল । এবার আমি মায়ের একটা মাই নিয়ে টিপতে লাগলাম আর মাও আমার বাড়া আর বিচি নিয়ে খেলতে লাগল ।

মিনিট পাঁচেক পরে মা বলল --- না এবার যাই পেচ্ছাপ করে ধুয়ে আসি ভিতরটা খুব চটচট করছে বলে শাড়িটা কোনওরকমে বুকে জড়িয়ে দাঁড়িয়ে পরল। আমি উঠে দাঁড়িয়ে মাকে কোলে তুলে নিতেই মা ভয় পেয়ে বলল---- এই এই বাবু কি করছিস পড়ে যাবো তো নামা আমাকে।

আমি ----- তোমাকে আমি কি ফেলে দিতে পারি ! তুমি ভাবলে কি করে ???

মা ---- নামা সোনা আমি পেচ্ছাপ করে এখুনি আসছি।

আমি ---- তোমার সঙ্গে আমিও পেচ্ছাপ করতে যাবো চলো বলে মাকে কোলে করেই নিয়ে গিয়ে বাথরুমে নামিয়ে দিলাম ।

মা ---- তোর সামনে পেচ্ছাপ করতে পারবো না আমার লজ্জা করছে ।

আমি ----- বাব্বাহহহ এতো কিছুর পরেও আবার কিসের লজ্জা গো নাও পেচ্ছাপ করো তো ।

মা ---- তোর সামনে হবে না তুই বাইরে যা ।

আমি ---- ধূর তুমি করো তো ।

মা আর উপায় না দেখে শেষে মেঝেতে বসে পেচ্ছাপ করতে লাগল । গুদের ফুটো দিয়ে ছরছর করে পেচ্ছাপ বের হয়ে আসছে আর তার সাথে ঘন থকথকে বীর্য চুঁইয়ে বেরোচ্ছে । পেচ্ছাপ করার পর মা আমাকে মগে করে জল দিতে বলতে আমি মগটা দিলাম। মা হাতে জল নিয়ে ছপাত ছপাত করে চাপড়ে চাপড়ে গুদটা ধুতে লাগল । তারপর একটা আঙুল গুদে ঢুকিয়ে আঙলী করার মতো ভিতরে বাইরে করে শেষে গুদটা জল দিয়ে ভালো করে ধুয়ে নিল। এইসব দৃশ্য দেখে তো আমার বাড়া মহারাজ একদম সোজা হয়ে নাচানাচি শুরু করে দিয়েছে ।
মা ----কিরে তুই পেচ্ছাপ করবি না ???

আমি ---- হুমমম করবো তো বলে মায়ের সামনেই দাঁড়িয়ে ছরছর করে পেচ্ছাপ করতে লাগলাম । মা আমার পেচ্ছাপ করা দেখছে ।
যাইহোক পেচ্ছাপ করার পর মা নিজেই আমার বাড়া আর বিচির থলিটাকে জল দিয়ে রগরে ধুয়ে দিল ।

এরপর আমি আবার মাকে কোলে নিয়ে মায়ের ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম । মা আমার বুকে মাথা রেখে শুয়ে বুকের চুলে বিলি কেটে দিচ্ছে তারপর আবার আমার বাড়াটা হাতে ধরে টিপতে লাগল। বাড়াটা খাড়া হয়ে নাচানাচি করছে দেখে মা বলল ---- এই বাবু তোর বাড়াটা তো আবার লাফালাফি শুরু করে দিয়েছেরে ।

আমি --- তোমার গুদে আর একবার বাড়াটা ঢুকতে চাইছে গো মা ।

মা ---- এই না না আজ আর হবে না আবার পরে করিস ।

আমি ---- কেনো মা এসো না আর একবার করি ।
মা ---- না সোনা এত ঘন ঘন মাল ফেললে তোর শরীর খারাপ করবে আজ আর নয়।

আমি ---- তাহলে কাল করতে দেবে তো ?????

মা ----- হুমমম দেবো ! আরে এখন থেকে তো আমি শুধু তোর তোকে করতে দেবো নাতো কাকে দেবো বল !

আমি ----শোনো মা কাল কিন্তু তোমাকে পুরো ল্যাংটো করে চুদবো ।

মা ----ইশশশ না না আমার লজ্জা করবে ।

আমি ---- দূর কিছু হবে না আর দেখবে ল্যাংটো হয়ে চোদাচুদির মজাই আলাদা ।

মা --- তাই নাকি ????

আমি ----হুমমম সত্যি ।

মা --- আচ্ছা খোকা একটা সত্যি কথা বলবি ??

আমি ----কি বলো মা ।

মা --- তুই আমাকে চোদার আগে আর কতজনকে চুদেছিস সত্যি বলবি ।

আমি ----- সত্যি বলছি মা তোমাকেই আজ প্রথমবার চুদলাম এর আগে কাউকে চুদিনি তবে বহুবার হ্যান্ডেল মেরে মেরে মাল ফেলেছি ।(মিথ্যা বললাম কারন মাকে সত্যি কথাটা কোনোদিনও বলতে পারবো না )

মা ---- তুই আমাকে ছাড়া কাউকে চুদিসনি সত্যি বলছিস ????

আমি ---- হুমম মা একদম সত্যি বলছি তোমাকে মিথ্যা কথা বলে কি লাভ বলো ???

মা ----হুমমম আসলে তুই আমাকে এত্তো ভালো ভাবে চুদেছিস যে আমার সন্দেহ হচ্ছে তাই কথাটা বললাম।

আমি ---- না মা আসলে আমি ফোনেতে পানু ভিডিও দেখি তো তাই ঐ দেখে দেখেই তোমাকে চোদার চেষ্টা করলাম আর কি ।

মা --- হুমম তবে তুই যা সুখ দিলি সবাই এরকম পারে না ।

আমি ---- আচ্ছা মা তুমি বাবাকে ছাড়া কাউকে  দিয়ে কখনও চুদিয়েছো ?????

মা ---- নারে তোর বাবা ছাড়া আমাকে আর কেউ চোদেনি তবে আজ তুই চুদলি । সত্যি কথা বলতে আমাকে অনেকেই চুদতে চেয়েছে কিন্তু আমি রাজী হইনি তাই কেউ চুদতে সাহস পায়নি ।
আমি ----- আচ্ছা মা ছোট কাকা কি তোমাকে খুব পছন্দ করে ??????

মা ------ হুমমম খুব পছন্দ করে কিন্তু হঠাত তোর ছোট কাকার কথা বলছিস কেনো রে ?????

আমি --- না ইয়ে মানে তোমার পিছনে ছোট কাকাকে অনেকবার ঘুরঘুর করতে দেখেছি তো তাই বলছি ।

মা হেসে----- হ্যা এটা তুই ঠিকই বলেছিস তোর ছোট কাকার ছুকছুকানি বাই আছে সুযোগ পেলেই শুধু চোদার ধান্দা ।

আমি ---- কি বলছো গো মা ছোট কাকা এরকম লোক নাকি ??????

মা ---- হ্যা রে তবে আর বলছি কি । তুই জানিস আমাকে তোর ছোট কাকা কতবার চোদার জন্য চেষ্টা করেছে, কত্তো বার হাতে পায়ে ধরে মিনতি করেছে কিন্তু আমি রাজী হইনি । শেষে কি করতো জানিস একটু সুযোগ পেলেই আমার মাই টিপে দিতো। কখনও জড়িয়ে ধরে পেটে পাছাতে, হাত বুলিয়ে দিতো, জোর করে চুমু খেতো আর কতো বার ইচ্ছে করে প্যান্টের চেন খুলে বাড়াটা বের করে আমাকে দেখিয়ে চোদানোর লোভ দেখিয়েছে জানিস তবে চুদতে পারেনি শালা শয়তান লোক একটা।

আমি ---- কি বলছো গো মা আমি তো বিশ্বাসই করতে পারছি না ।

মা --- হ্যা রে সত্যি বলছি তোর কাকা একটা বাজে অসভ্য লোক । তোর ছোট কাকার কাছে আমি যদি একবার শুয়ে দু-পা ফাঁক করে দিতাম তাহলে এত দিনে চুদে চুদে আমার গুদ খাল করে দিত ।

আমি ---- আচ্ছা মা কাকার বাড়াটা কতো বড় ?

মা ---- বেশ ভালোই বড় তবে সাইজে খুব মোটা।

আমি ---- তুমি তো কাকাকে দিয়ে চোদাতে পারতে তাহলে তোমার গুদের জ্বালাটা তো কিছুটা হলেও কমতো।

মা --- না না বাবা দরকার নেই , কেউ এসব জানতে পারলে শেষে লজ্জায় বিষ খেয়ে মরতে হবে ।

আমি ------ আচ্ছা মা তোমার কি চোদাতে একদম ইচ্ছা করতো না ????

মা---- ইচ্ছা করতো না বললে ভুল হবে । জানিস তোর ছোট কাকার বাড়াটা দেখলেই গুদের ভিতরটা সুরসুর করে উঠত কিন্তু চোদাচুদি করার ইচ্ছা থাকলেও অনেক কষ্টে নিজেকে দমিয়ে রাখতাম।

আমি ---- তুমি তো চুদিয়ে নিতেই পারতে অসুবিধার তো কিছুই ছিল না ।

মা ----- আরে তোকে তো বললাম যে বাইরের লোক জানাজানির ভয়ে আমি এগোতে পারিনি তাছাড়া খুব লজ্জাও লাগতো যাকগে ওসব কথা বাদ দে তো, আচ্ছা অনেক রাত হলো এবার যা ঘুমিয়ে পর।

আমি ---- ও মা আমি তোমার কাছে শোবো ।

মা ---- এই না না তুই আমার কাছে শুলেই দুষ্টুমি করবি যা তোর ঘরে গিয়ে শুয়ে পর।

আমি ---- না মা আমি সত্যি বলছি একদম দুষ্টুমি করবো না আজ তোমার কাছেই শোবো ।

মা --- আচ্ছা বাবা শো ।

এরপর আমি আর মা দুজনে জড়াজড়ি করে শুয়ে ঘুমিয়ে পরলাম ।

এরপর থেকে আমার যৌনলীলা চলতে থাকল। নীতুর শ্বশুরবাড়িতে গেলেই ওকে লুকিয়ে চুদে নিতাম। এদিকে কাজের মাসি মৌমিতাকেও সুযোগ পেলে ছাড়ি না আর আমার মাকে তো এখন রোজ রাতে চুদে গুদে বীর্যপাত করে তারপর ঘুমোতে যাই । সত্যি বলতে এখন আর বাজারের মাগীদের কাছে যাওয়ার প্রয়োজন পড়েনা। এখন আমি বিয়ে না করেই বৌয়ের পুরো অভাবটা এইভাবেই মিটিয়ে নিচ্ছি আর খুব আনন্দে আছি। এইভাবেই চলছে আমার সুখের জীবন ।।





সমাপ্ত
[+] 11 users Like Pagol premi's post
Like Reply
#7
সুন্দর গল্প। ছোট বোন টাকেও চুদিয়ে এরপরে গল্পটা শেষ করতেন
Like Reply
#8
Darun hoyeche bro,aro chai
Like Reply
#9
(10-08-2022, 11:41 PM)Pagol premi Wrote: একটু পরে মায়ের বুক থেকে মাথা তুলে দেখি মা চোখ বন্ধ করে শুয়ে আছে । আমি মায়ের গালে চুমু খেতেই মা চোখ মেলে তাকালো। মায়ের মুখে মিষ্টি হাসি দেখে খুব ভালো লাগলো ।



এরপর থেকে আমার যৌনলীলা চলতে থাকল। নীতুর শ্বশুরবাড়িতে গেলেই ওকে লুকিয়ে চুদে নিতাম। এদিকে কাজের মাসি মৌমিতাকেও সুযোগ পেলে ছাড়ি না আর আমার মাকে তো এখন রোজ রাতে চুদে গুদে বীর্যপাত করে তারপর ঘুমোতে যাই । সত্যি বলতে এখন আর বাজারের মাগীদের কাছে যাওয়ার প্রয়োজন পড়েনা। এখন আমি বিয়ে না করেই বৌয়ের পুরো অভাবটা এইভাবেই মিটিয়ে নিচ্ছি আর খুব আনন্দে আছি। এইভাবেই চলছে আমার সুখের জীবন ।।





সমাপ্ত

Surutei ghapaghap
[+] 3 users Like issan69's post
Like Reply
#10
Valo laglo
Like Reply
#11
ঘরের মধ্যে ভালোবাসা গল্প দারুন লেগেছে, ধন্যবাদ আপনাকে
Like Reply
#12
Very nice writing.Lot of thanks for writing. Like and ratings Two given.
Like Reply
#13
উহফ, দারুন লাগলো পড়ে

[Image: 20220712-093415.jpg]
get monitor size
[+] 3 users Like Jaforhsain's post
Like Reply
#14
Repped
Like Reply
#15
(26-12-2022, 11:34 PM)htans001 Wrote: Repped

Repped you too !
Like Reply
#16
হেব্বি জোস একটা গল্প.....   thanks
Like Reply
#17
অসাধারণ একটি গল্প রি- প্লট করেছেন।আসলেই খুবই সুন্দর হয়েছে। তবে দিদিকে পিযুশ এর সাথে করাটা ঠেকিয়ে ছোট কাকিকেও যোগ করতে পারতেন। 
তবে কনডম রহস্যের সমাধান করলেন না। 
তাহলে কি ছোট বোনের কাজ ???
লাইক ও রেপু দিলাম। 


-----------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)