Thread Rating:
  • 44 Vote(s) - 2.66 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মায়ের সাথে
#1
মায়ের সাথে
=============
এক

সেবারে দু সপ্তাহের জন্য পুজোর ছুটিতে কোলকাতা থেকে গ্রামের বাড়ি এসেছি আমি। আমি তখন সবে ক্লাস ইলেভেনে পড়ি।একদিন বিকেলের দিকে ঠাকুমা আর ঠাকুরদা নিচের ঘরে বোনেদেরকে পাশে নিয়ে ঘুমিয়ে আছে, বাবাও নিচের ঘরে দুপুরের ভাত ঘুম দিচ্ছে। মা সাধারনত দুপুরে ঘুমোয়না, খাওয়া দাওয়ার পর মা এতক্ষন বসার ঘরে বসে টিভি দেখছিল, বিকেল পাঁচটা বাজতেই দোতলার রান্না ঘরে চা করতে উঠলো। আমার ঠাকুমা আর ঠাকুরদার দুজনেরই বয়স প্রায় পঁচাশি।  ওরা দুপুরের ভাত ঘুম সেরে সাধারনত বিকেল পাঁচটা সাড়ে-পাঁচটা নাগাদ বিছানা থেকে ওঠে তারপর চা খায়। আর গত বছর হেলথ রিলেটেড ইস্যুতে আর্লি রিটায়ারমেনটের পর বাবাও সাধারনত দুপুরে একটা জম্পেস করে ঘুম  মারে, উঠতে উঠতে বাবারও ওই পাঁচটা, সাড়ে পাঁচটা হয়।মাকে দোতলার রান্না ঘরের দিকে যেতে দেখে আমার মাথায় যে কি চাপলো কে জানে। আমি পা টিপে টিপে মায়ের পেছু পেছু দোতলার রান্না ঘরের দিকে গেলাম। আমাদের বাড়িটা দুতলা। এক তলায় দুটো বেডরুম ,একটা ডাইনিংরুম আর বাথরুম, দুতলায় আর একটা ছোট বেডরুম একটা বাথরুম আর একটা রান্নাঘর। আমি কলকাতা থেকে ছুটিতে গ্রামের বাড়ি এলে সাধারনত দোতলার ওই ছোট শোয়ার ঘরটাতেই শুই আর ওপরের বাথরুমটা ব্যাবহার করি। ওপরের ঘরটা একদম আলাদা হওয়ায় আমার পড়াশুনোর সুবিধে হয়। 

যাইহোক মায়ের পিছুপিছু রান্না ঘরে গিয়ে দেখি মা সবে গ্যাসে চা বসানোর তোড়জোড় করছে। আমি চুপি চুপি মায়ের পেছনে গিয়ে আচমকা মাকে বুকে জড়িয়ে ধরলাম। কি হচ্ছে সেটা বুঝতেই মায়ের কয়েক সেকেন্ড সময় লেগে যায়। ততক্ষনে আমি মাকে বুকে জাপটে ধরে পাগলের মত মায়ের ঠোঁটে চুমু দিতে শুরু করেছি। মা আমার  এরকম আচরণে ঘাবড়ে গিয়ে আমার হাত থেকে নিজেকে ছাড়াতে চেষ্টা করে কিন্তু পারেনা। আঁতকে উঠে বলে -একি? একি কি করছিসরে তুই? আমি মাকে বুকে জাপটে ধরে চুমুতে চুমুতে একবারে ব্যাতিবাস্ত করে দিতে দিতে বলি -প্লিজ মা, লক্ষি সোনা আমার, একটু আদর করতে দাও। তোমাকে একটু  আদর না করলে আমি যে আর থাকতে পারছিনা। মা আমার হাত থেকে বেশ কয়েকবার নিজেকে ছাড়ানোর ব্যার্থ চেষ্টা করতে থাকে, কিন্তু আমি এমন ভাবে মাকে বুকে জাপটে ধরি যে মার সব চেষ্টা ব্যার্থ হয়। মা তবুও বৃথা চেষ্টা করতে করতে বলে -তুই কি পাগল হয়ে গেছিস মনাই? নিচে তোর বাবা রয়েছে, ঠাকুরদা ঠাকুমা রয়েছে। মায়ের কথা শুনে মনে একটু বল পাই আমি, যাক বাবা, মায়ের মনে তাহলে শুধু লোক জানাজানির ভয়। আমি মায়ের ঠোঁটে চুমু দিতে দিতেই বলি -ওরা বোনেদেরকে নিয়ে একতলায় ঘুমোচ্ছে, আমি একটু আগেই দেখে এসেছি, তোমার কোন ভয় নেই । মা বলে -না না বাবা এসব পাগলামি করিসনা, এসব খুব খারাপ জিনিস,তুই আমার পেটের ছেলে, নিজের মায়ের সাথে এসব কেউ করে নাকি? মনে মনে প্রমাদ গুনি আমি। এই মরেছে, মা আবার অন্য লাইন চলে যাচ্ছে যে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দুই

মাকে কথা শেষ করতে দিই না। মনে একটু সাহস এনে মায়ের ঠোঁটে চুক চুক করে ছোট ছোট চুমু দিতে দিতে  বলি -দুর ছাড় তো,এখন মা ছেলের মধ্যে সব চলে। বাড়ি বাড়ি হচ্ছে এখন এসব। আমাদের স্কুলের অনেক বন্ধুর মাই ছেলের সাথে  শোয়। মা আমার কথা শুনে একবারে থতমত খেয়ে যায়, আমার হাত থেকে নিজেকে ছাড়ানোর চেষ্টা বন্ধ করে বলে -তুই কি বলছিস রে? এরকম হয় নাকি আবার? আমি মনের সুখে চুক চুকিয়ে মায়ের ঠোঁটে গালে কপালে থুতনিতে চুমু খেতে খেতে বলি -তুমি বিশ্বাস কর, এখন সব চলছে। তুমি তো গ্রামে থাক তুমি আর কি জানবে বড় শহরে কি হয় না হয়। এখন অনেক মাই ঘর ফাঁকা থাকলে মানে শ্বশুর শাশুড়ি বা স্বামী বাড়ি না থাকলে ছেলের সাথে মন ভরে খুনসুটি করে নেয়। অনেকে তো শুধু ছোঁয়াছুয়ি খেলে, মানে সুযোগ পেলেই আদর করার ছলে একে অপরকে ছোঁয়। অনেকে তো আবার বাড়ির সবাইকে কে লুকিয়ে গোপন জায়গায় হাত দিয়ে দেয়। মা বলে -কি বলছিস রে তুই? এও সম্ভব? আমি বলি -এতে এত অবাক হবার কি আছে, ওরা যাস্ট একে অপরের গোপন জায়গায় হাত দেয়, খেলে, ঘাঁটে মজা করে। ঘরের কেউ বুঝতেই পারেনা কিন্তু দুজনেই যা মজা পাওয়ার পায়। মা বলে -ওরে বাবা, আমার তো শুনেই বুক ঢিপ ঢিপ করছে রে, কি সাহস রে ওদের? আমি বলি -আরো মজা শোন, অনেকে মা আবার বেশি সাহসি,তারা সুযোগ পেলে ছেলের সাথে চুমু খাওয়াখায়ি করে, জড়াজড়ি করে, একে অপরের ঠোঁট চোষে, ছেলেকে নিয়ে লুকিয়ে লুকিয়ে সিনেমা যায়। মা আমার কথা শুনে এত অবাক হয় যে আমার ক্রমাগত চুমুতে অস্বস্তি প্রকাশ করাও বন্ধ করে দেয়, বলে -এবাবা একিরে ? এরকমও হয়?  আমি তো এসব জন্মে শুনিনি রে। আমি মায়ের গায়ে পিঠে ক্রমাগত হাত বোলাতে থাকি আর সেই সাথে মার কপালে একটা লম্বা চুমু দিয়ে বলি -আবার অতি সাহসিও আছে, জান তারা কি করে? মা বলে -কি করে? আমি মায়ের কানে ঠোঁট লাগিয়ে ফিসফিস করে বলি- ওইটা করে। মা চোখ বড় করে বলে -ওইটা মানে? কি করে? আমি বলি -ইস...ওইটা কি বোঝনা নাকি? উম উম । মা বলে -উম উম মানে? আমি মায়ের কানে ঠোঁট লাগিয়ে ফিসফিস করে বলি -উফ বাবা তুমি কিছু বোঝনা। আমি বলতে চাইছি চোদাচুদি করে। আমার কথা শোনা মাত্র মা একবার কেঁপে ওঠে, বেশ বুঝতে পারি মায়ের গায়ে কাঁটা দিচ্ছে। আমি বলি  -সেখানে আমি আর তুমি তো যাস্ট কিস করছি। মা চোখ বড় বড়  করে বলে -তুই যা বলছিস শুনে তো আমার মাথা ঘুরছে রে। আমি মায়ের ঘাড়ে  আলতো করে ম্যাসেজ করতে থাকি। আমি জানতাম মেয়েদের ঘাড়ে হাত দিয়ে ম্যাসেজ করলে মেয়েরা উত্তেজিত হয়ে ওঠে। মা আমার কথা শুনে এতো অবাক হয়েছিল যে খেয়াল করেনি আমি মায়ের ঘাড়ে হাত দিয়েছি। আমি ম্যাসেজ করতে করতে হটাত মায়ের গালে নিজের ঠোঁট চেপে ধরি, তারপর ফিসফিস করে বলি -জান আমার একটা বন্ধু আছে দিলিপ বলে, ওর বাবা মাঝে মাঝে অফিসের কাজে  ট্যুরে যায়। দিলিপ আমার কাছে নিজে স্বীকার করেছে,ওর বাবা বাড়ি না থাকলেই  ও আর ওর মা প্রান ভরে চোদাচুদি করে নেয়।

আমার হাতের মাসেজের গুনে আর নিজের গালে আমার ঠোঁটের নড়াচড়ায় মায়ের নিঃশ্বাস ক্রমশ ঘন হয়ে ওঠে ,আমার ঘাড়ে মায়ের গরম নিঃশ্বাস এসে পরে, বুঝি মা ভেতরে ভেতরে উত্তেজিত হয়ে উঠছে। মা জোরে জোরে শ্বাস টানতে টানতে বলে -এবাবা সে কি রে? মা ছেলের মধ্যে এমন সম্পর্ক,এতো সমাজে মনে নেয়না, এ সম্পর্ক তো সারা পৃথিবীতে অবৈধ। আমি বলি -দুর গুলি মার, অবৈধ সম্পরকেই তো মজা বেশি। মা বলে -এসব কথা বলিসনা বাবা আমার গাটা কিরকম যেন করছে। এতো পাপ। আমি বলি -দুর, তুমি যে কি বলনা তুমি মা। চোদাচুদি তো মানুষকে ভগবানের উপহার। কত লোকে এই পৃথিবীতে কত খারাপ খারাপ কাজ করছে, মানুষ মারছে, চুরি করছে, ডাকাতি করছে, ঘুস খাচ্ছে, সেখানে একটা মা ছেলে যদি কাউর কোন ক্ষতি না করে নিজেদের মধ্যে একটু চোদাচুদি করে তাতে কার কি?  তাছাড়া......এই বলে থেমে গিয়ে মায়ের কানের লতিতে একটা আলতো চুমু খাই, তারপর মায়ের গলায় আর একটা ছোট চুমু খাই। মা ফিসফিস করে বলে -তাছাড়া কি?  আমি এবার মায়ের গালে গাল লাগাই আর আলতো করে মায়ের গালে গাল ঘষি, আদুরে গলায় ফিসফিস করে বলি -বাবা তো এখন একবারে বুড়ো হয়ে গেছে, দুবছর আগে স্ট্রোকটা হবার পর থেকে তো বাঁ দিকটাও ভাল চলে না, আর কতদিন তোমার ওপর চাপবে বাবা।
Like Reply
#3
তিন
মা লজ্জা পায়। বলে -ছিঃ নিজের বাবার সম্পর্কে এসব কথা কেউ বলে? আমি বলি -না বলার কি আছে? সত্যি কথা শুনতে ওরকমই লাগে। তুমি তো বাবার থেকে বয়েসে কত ছোট, দাদু আর মামারা গরিব বলে পয়সার জোরে বাবা তোমাকে বিয়ে করে নিল। নাহলে এত বয়েসের ডিফারেন্সে কেউ মেয়ের বিয়ে দেয়। তুমি তো শুনেছি ক্লাস নাইনে পড়তে বাবা যখন তোমাকে বিয়ে করে এই বাড়িতে নিয়ে আসে। মা বলে -ছাড় ওসব কথা, এত বছর সংসার করার পর ওসব ভেবে লাভ নেই। সবই আমার ভাগ্য। আমি বলি, -এই বয়েসেও ওই অসুস্থ শরীর নিয়ে বাবা তোমার ওপর চড়ে কি ভাবে গো? মা ফিক করে হাঁসে, বলে -ধুর,তোর বাবা অনেক দিন থেকেই আর ওসব পারেনা। একদিকে হাই সুগার আর অন্য দিকে হার্টের রোগে ওর শরীরের যা অবস্থা, তোকে তো বলিনি, মাস দুয়েক আগে একবার ডাক্তার দেখাতে নিয়ে গেছিলাম, ডাক্তার আড়ালে আমাকে ডেকে একরকম জবাব প্রায় দিয়েই দিয়েছে। আমি বলি  -বাবা যদি ওসব আর না পারে তাহলে তিন বছর আগে ছোট বোনটা তোমার পেটে এল কি ভাবে। মা বলে -ও তখন নমাসে ছমাসে কখনো সকনো একবার হত। ওই ভাবেই হয়ে গেছে, আমি তো চাইনি, তোর বাবারই ইচ্ছে ছিল, বললো এসে গেছে যখন তখন আর কি করা যাবে।

আমি বলি - বাবা যখন এখন আর পারেনা তখন অসুবিধে কি? আমি তো বড় হয়ে গেছি, এবার আমাকে এক বার চড়ার সুযোগ দাও না। মা বলে -ইস কি বাজে বাজে কথা বলছিস তুই। আমি বলি -দেখ মা, তোমাকে এখনো যা দেখতে তাতে তোমার আরো একবার বিয়ে দিয়ে দেওয়া যায়।এত তাড়াতাড়ি তোমাকে বুড়ি হয়ে যেতে দেবনা আমি। মা হাঁসে, বলে -তাই বুঝি? আমি বলি -কেন? তুমি কি আয়নায় নিজেকে দেখনা নাকি আজকাল। মা বলে -আমি বাড়ি থেকে আজকাল বেরোই কোথায় যে আয়নায় নিজেকে দেখবো। তোর বোন দুটোকে নিয়েই তো আমার সারা দিন কেটে যায়। আমি বলি -দেখ মা, বাবা যদি হটাত মরে যায় আর তোমার যদি আবার একটা বিয়ে হয় তাহলে তুমি কিন্তু এখনো আরো দু বাচ্ছার মা হয়ে যেতে পার। মা দেখি দুবার কেঁপে ওঠে আমার মুখে আবার বিয়ে করার আর দু বাচ্ছার মা হতে পারার কথাটা শুনে।  এবার মাও  দেখি আমার মত আমার গালে নিজের নরম গাল ঘষে, চাপা গলায় বলে -ইস তোর ওই বন্ধুর মাটা যে নিজের ছেলের সাথে করে, তোর বন্ধু কিছু বলেনা, বাধা দেয়না? আমি মায়ের কানে কানে বলি -না , ওর মা নাকি ওকে চোদার সময় খুব আদর করে। আমার বন্ধু বলে কত আদর করে মা আমায়, চুদছে চুদুক, চোদা খাবার ইচ্ছে বলেই তো আমার বিছানায় আসে, আরে বাবা নিজেরই তো মা, বাইরের কেউ তো নয়। আর আমি তো মার শরীরেরই অংশ। তাছাড়া আমিও তো ভালই মজা পাই মা যখন চড়ে আমার ওপর। মা বলে -ছিঃ ছিঃ কি বাজে। আমি বলি -কেন? বাজে কেন?ছেলে বড় হয়ে গেলে মা ছেলের মধ্যে একটু খুসসুটি, মাঝে সাজে ফাঁক ফোঁকর পেলে একটু সঙ্গম হলে ক্ষতি কি? বরং এতে মা ছেলের মধ্যে টান আরো বাড়ে। মা লজ্জায় লাল হয়ে গিয়ে আদুরে গলায় বলে -জানিনা যা, তুই খুব খারাপ হয়ে যাচ্ছিস দিনকের দিন। স্কুল থেকে যত সব অসভ্য অসভ্য জিনিস শিখে এসে আমার সাথে দুষ্টুমি শুরু করেছিস। নে এখন ছাড় আমাকে।

আমি ছাড়িনা মাকে, মায়ের কপালে একটা চুমু দিয়ে বলি -মা, তুমিও তো দুবছর ধরে সঙ্গম করতে পারনি কাউর সাথে, তোমার ইচ্ছে করেনা লাগাতে? মা বলে -ছিঃ এসব কথা নিজের মাকে কি কখনো জিগ্যেস করতে আছে? আমি মায়ের কথায় পাত্তা দিই না। ফিসফিস করে একটা গোপন কথা বলার ঢঙে মাকে জিগ্যেস করি -মা, করবে তুমি সঙ্গম আমার সাথে? আমি কাউকে বলবো না। মা আঁতকে ওঠে বলে -না না বাবা, পাগল নাকি? নিজের পেটের ছেলের সঙ্গে ও আমি পারবো না, যে করছে করুক গে যাক। আমি মায়ের মাথার চুলে বিলি কেটে দিতে দিতে বলি, কেন? এসনা মা? কোন ভয় নেই। তোমারি তো ছেলে আমি, বাইরের কেউ তো নয়। এখন তো অনেক বাড়িতেই এসব হচ্ছে, ছেলে বড় হয়ে গেলে ছেলের সাথে মাঝে মধ্যে সঙ্গম করলে কোন দোষ হয়না। বিদেশে তো অনেক সিঙ্গেল মাদারই ছেলের সাথে সেক্স করছে। শুনেছি পেটের ছেলের সাথে সংগমে নাকি দারুন মজা, দারুন তৃপ্তি। মা কি যেন একটা বলতে যায় কিন্তু মায়ের গলা দিয়ে কোন শব্দ বেরয় না, ঠোঁট দুটো শুধু কয়েক বার কাঁপে। বুঝতে পারি মায়ের মন চাইছে আমাকে না বলতে কিন্তু মায়ের শরীর রাজি নয়, সে হ্যাঁ বলতে চায়। আমি বলি -জান আমারো না এখন মাঝে মাঝে খুব সঙ্গম করতে ইচ্ছে হয়। যখন ওই ইচ্ছেটা আসে তখন আমার ধনটা একবারে শক্ত লোহার গজালের মত হয়ে যায়, শরীরটা কেমন যেন উথাল পাথাল করে। তাই ভাবছিলাম তুমি যদি রাজি থাক তাহলে আমাদের মধ্যে ওটা একবার হতে পারে। শুনেছি দারুন মজা হয় নাকি? সত্যি? কেমন লাগে গো? মা লজ্জায় লাল হয়ে গিয়ে বলে -জানিনা না। আমি জোরে করি মাকে, বায়না করার ঢঙে বলি -বলনা বাবা কেমন লাগে? আমি কাউকে বলবো না যে তুমি আমাকে বলেছ। মা এবার অনিচ্ছা সত্ত্বেও হ্যাঁ সূচক মাথা নাড়ে। মানে খুব মজা হয়। কিন্তু আমি বুঝেও না বোঝার ভান করি? বলি -ঠিক করে বলনা বাবা,খুব মজা হয় কি? মা লজ্জায় আমার দিকে তাকাতে পারেনা, মুখ নামিয়ে বলে -হ্যাঁরে, দারুন মজা, দারুন সুখ ওতে। আমি বলি -দারুন আরাম হয় না গো মা? মা মুখ নামিয়েই বলে -হ্যারে আরামের চোটে পাগল পাগল লাগে। পুরো নেশা হয়ে যায়, একবার করলে তখন রোজ করতে ইচ্ছে করে।

আমি মায়ের থুতনি ধরে মায়ের মুখটা তুলি, কাতর কণ্ঠে বলি -মা প্লিজ করনা একবার সঙ্গম আমার সাথে, দেখি কেমন মজা। মা আমার চোখের দিকে তাকাতে পারেনা লজ্জায়, অন্য দিকে তাকিয়ে বলে -ধ্যাত অসভ্য কোথাকার।আমি আবার মায়ের গালে হাত দিয়ে মায়ের মুখ আমার দিকে ঘোরাই, তারপর মায়ের চোখে চোখ রেখে বলি, -প্লিজ মা,লক্ষ্মীটি একবার সঙ্গম কর আমার সাথে, তোমার পায়ে পরি। যাস্ট একবার। মা অবশেষে আমার চাপাচাপি তে বলে -ঠিক আছে,নে আর প্যান প্যান করিস না। তুই যখন এত করে চাইছিস, তখন করবো একদিন তোর সাথে সঙ্গম। নে এখন ছাড় আমাকে। আমি খুশি হয়ে বলি -এইতো লক্ষি মা আমার, এই বলে মায়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে একরকম প্রায় জোর করে  মায়ের নিচের পাটির ঠোঁটটা চুষতে শুরু করি। মাকে নিজের বুকে জড়িয়ে ধরে থাকায় বেশ বুঝতে পারি মায়ের সারা শরীর উত্তেজনায়, ভয়ে, লজ্জায় ঠক ঠক করে কাঁপছে, মা তেমন কোন বাধা দিতে পারেনা আমাকে। পনের কুড়ি সেকেনড একটানা মায়ের ঠোঁট চোষার পর একটু  একটু থামি আমি। মা কাঁপতে কাঁপতে আর জোরে জোরে শ্বাস নিতে নিতে বলে -মনাই তুই যা করছিস না আমাকে নিয়ে, মাথাটা আমার খারাপ করে দিবি তুই। এরপর আমি আর নিজেকে সামলাতে পারবো না। তুই প্লিজ আমাকে এখুনি ছেড়ে দে। আমি মায়ের কথায় পাত্তাই দিনা, শাড়ীর তলা দিয়ে হাত ঢুকিয়ে ব্লাউজের ওপর থেকেই  মায়ের একটা মাই খপ করে খামচে ধরি।মা উঃ করে ওঠে, বলে -ছাড় মনাই,ছাড়,এত জোরে ধরেছিস না তুই, ব্যাথা লাগছে । আমি মায়ের থুতনিতে চুক করে একটা চুমু দিয়ে বলি -কিছু হবে না মা, দাও না বাবা একটু টিপতে, ভগবান তোমার এই দুটো তো আমার আর বোনেদের জন্যই দিয়েছে তোমায়।এই বলে পক পক করে মজাসে মার মাই টিপেতে থাকি।মা এবারো খুব বেশি বাধা দেয়না, বুঝতে পারি নিজের স্তনে অনেকদিন পর পুরুষ স্পর্শে মা ক্রমশ দুর্বল হয়ে আসছে। কোনরকমে হাফাতে হাফাতে শুধু বলে -একটু আস্তে আস্তে কর মনাই, খুব জোরে জোরে খামচাচ্ছিস তুই। আমার লাগেনা বুঝি। আমি এবার একটু হাতের চাপ কমাই, মায়ের কপালে একটা চুমু দিয়ে আয়েস করে মারএকটা মাই টিপতে টিপতে বলি -কি বড় হয়েছে গো তোমারটা। অনেক দিন থেকে ইচ্ছে ছিল আয়েস করে টিপবো। মা হফাতে হাফাতে বলে -তোর বোনটাই তো খেয়ে খেয়ে বড় করে দিল। সারাদিন খালি খাব খাব, না দিলেই কান্না। আমি মায়ের কানে ঠোঁট লাগিয়ে ফিসফিস করে বলি, মাই দেওয়া বন্ধ করে দাও না তাহলে। মা বলে -আমি তো কবেই ছাড়িয়ে দিতে ছেয়েছিলাম, তোর ঠাকুমাই তো বাধা দেয়, বলে যত দিন তোমার দুধ হচ্ছে, খাচ্ছে খাক না। আমি মায়ের সাথে এটা ওটা বকতে থাকি কিন্তু আমার হাত মেশিনের মত কাজ করে চলে। মার মাই নিয়ে খেলতে সত্যি কি মজা।
Like Reply
#4
চার

একটু পরে মা হাফাতে হাফাতে বলে, -আমার কিন্তু খুব ভয় করছে মনাই। আমি মায়ের মাই টেপা থামাই না, পক পকিয়ে মার মাই টিপে নিতে নিতেই বলি -এত কিসের ভয় তোমার? মা বলে -নিজের মায়ের সাথে এসব যে করছিস তুই যদি লোক জানাজানি হয়ে যায়।  আমি বলি -আরে বাবা আমি কি বাইরের লোক নাকি যে লোক জানাজানি হবে। মায়েতে ছেলেতে হলে বাইরের লোকে জানবে কি করে। মা বলে -জানিনা বাবা, ভয় করে, কি থেকে যে কি হয়, নিজের মায়ের সাথে কি এসব করতে আছেরে বোকা। আমি বলি -কিচ্ছু হবেনা, এত ভয় পেলে চলে, আমি সব সামলে নেব, তুমি চুপচাপ আরাম নাও। মা এবার একটু চুপ করে। আমি আবার মাকে বুকে জড়িয়ে ধরে নিজের শক্ত হয়ে যাওয়া নুনুটা পাতলুনের ওপর থেকেই মায়ের উরুতে ঘষি। মা আঁতকে উঠে বলে -এই ওরকম করিসনা। আমি বলি -কেন? মা বলে -আমার লজ্জা করছে খুব। আমি বলি -তোমার আবার বেশি বেশি, নিজের ছেলের কাছে  আবার কিসের লজ্জা, ছোটবেলায় তো কতবার আমার নুনু ধরে পেচ্ছাপ করিয়ে দিয়েছ তুমি। এখন সাইজে বড় হয়ে গেছে বলেই লজ্জা? আর তাছাড়া কত দিনই বা না করে থাকবে তুমি? এসনা মা আমার ঘরে, আমার যা চাই তোমারো তো সেটাই চাই। মা বলে -না রে বাবা, একবার এসব সঙ্গম ফঙ্গম মাথায় চাপলে তখন নিজেকে সামলান মুস্কিল হয়ে যাবে। বললাম তো পরে হবে একদিন সময় করে, আগে একদিন বাড়ি ফাঁকা পাই তারপর। আমি বলি -ধুর, এখনি এসনা, দশ মিনিটের তো ব্যাপার। মা ভয় পেয়ে যায়, বলে -নারে বাবা, তোর ঠাকুমা ঠাকুরদা বাবা সকলেই তলার ঘরে রয়েছে, জানতে পারলে সবাই তখন আমাকেই দোষ দেবে, বলবে নিজের পেটের ছেলেটাকে নিজেই নষ্ট করলো মা।  আমি বলি -ধুর, আমি কি এখনো ছোটটি আছি নাকি যে তুমি আমাকে নষ্ট করবে, আমি এখন বড় হয়ে গেছি। আর ছেলে বড় হয়ে গেলে মায়ের সব দায়িত্ব শেষ হয়ে যায়। মা তখন আর মা থাকেনা বন্ধু হয়ে যায়। মা বলে -উফ খুব কথা শিখেছিস তুই না? একবারে মুখে মুখে কথা। আমি বলি -সত্যি কথাই তো বলছি, আমি বড় হয়ে গেছি, তাই তুমি এখন একটা মেয়েছেলে আর আমি একটা ব্যাটাছেলে। মনে করনা আমি তোমার লাভার।


এই প্রথম মা আমার কথা শুনে লজ্জা না পেয়ে হেঁসে ফেলে, তারপর চুক করে আমার ঠোঁটে একটা চুমু দেয় , ন্যাকা গলায় বলে -উফ খুব বড় হয়ে গেছিস বুঝি তুই যে একবারে আমার লাভার হয়ে যাবি? দারুন ভাল লাগে মায়ের চুমু পেয়ে, এতক্ষন যা করার আমিই করছিলাম, মা বাধা দিচ্ছিলনা, কিন্তু পার্টিসিপেটও করছিল না।  এই প্রথম মায়ের কাছ থেকে সাড়া পেলাম। আমি আদুরে গলায় মাকে বলি -হ্যাঁ অনেক বড় হয়ে গেছি আমি এখন। তারপর মায়ের উরুতে নিজের শক্ত হয়ে  যাওয়া নুনুটা পাতলুনের ওপর দিয়েই আবার ঘষতে ঘষতে  বলি, কেন তুমি বুঝতে পারছোনা আমার এইটা কত বড় হয়ে গেছে? মা আবার আমার ঠোঁটে চুক করে একটা চুমু দেয়, মুখে মায়ের গরম নিঃশ্বাস এসে লাগে। বুঝি মা ভেতরে ভেতরে তেতে লাল হয়ে আছে, মা ফিক করে হেঁসে ফিসফিসে গলায় বলে -হ্যাঁ সে তো বুঝতেই পারছি, ছেলে যেমন বড় হয়েছে তেমন ছেলের ওটাও বড় হয়েছে। আমি বলি -সেই জন্যই তো তোমাকে বললাম, আমি এখন আর সেই ছোটটি নেই, আমি যেমন দায়িত্ব নেবার জন্য তৈরি তেমন আমার ওটাও দায়িত্ব নেবার জন্য তৈরি। মা আবার ফিক করে হাঁসে আমার কথা শুনে, বলে -খুব বড় বড় কথা শিখেছিস দেখছি তুই? তারপর আমার নাকের ডগায় নিজের নাকটা দিয়ে আদর করে খোঁচা মেরে বলে, - কিসের দায়িত্ব নিবি তুই শুনি? আমি লজ্জা না পেয়ে সোজা মায়ের চোখের দিকে তাকিয়ে বলি  -তোমার পুরুষমানুষ হবার দায়িত্ব নিতে চাই আমি  আর আমার ধনটা তোমাকে তৃপ্তি দেবার দায়িত্ব নিতে চায়। মা কয়েক সেকেন্ড চুপ করে আমার দিকে তাকিয়ে থাকে, বোঝার চেষ্টা করে আমি ইয়ার্কি মারছি কিনা, কিন্তু আমি সিরিয়াস মুখ করে থাকি। এই প্রথম মা  আমাকে নিজের দিকে টানে, দু হাত দিয়ে আমাকে নিজের বুকে শক্ত করে জড়িয়ে ধরে আমার গালে নিজের গাল লাগায়। তারপর আমার গালে নিজের গাল ঘষতে ঘষতে বলে -সত্যি? আমি বলি -হ্যাঁ -সত্যি। মা একটা গভীর দীর্ঘ নিঃশ্বাস ফেলে বলে -আমাকে তোর খুব ভাল লাগে বুঝি? আমি বলি -খুব, ছোট বেলায় তোমাকে কাছে না পেলে যেমন আমি উতলা হয়ে উঠতাম সেরকম এখনো আমি তোমার জন্য পাগল। মা হাঁসে, আমার মাথায় হাত বুলিয়ে বলে -কেন রে? তোদের কোলকাতায় আর কোন মেয়ে পেলিনা বুঝি, শেষে আমাকে। আমি বলি -দুর কম বয়সী মেয়ে আমার একদম ভাললাগেনা। মা বলে -তাহলে কেমন মেয়ে ভাল লাগে বল? তাড়াতাড়ি পড়াশুনো শেষ করে একটা ভাল চাকরী কর, যেরকম মেয়ে চাস সেরকমই এনে দেব। আমি বলি -আমার ম্যাচিওরড মেয়ে ভাল লাগে। মানে যার সংসার করার অভিজ্ঞতা আছে, অনেক দিন ধরে সেক্স করার অভিজ্ঞতা আছে, বাচ্চা বার করার অভিজ্ঞতা আছে। মা এবার খিলখিলিয়ে হাঁসে, বলে -খুব নোংরা নোংরা কোথা শিখেছিস তুই না। মায়ের হাঁসি দেখে মনে হচ্ছে মা এবার আমার সাথে একটু সহজ হয়েছে। আমি বলি- নোংরা কেন আমার যা চাই তাই বললাম তোমাকে। মা হি হি করে হাঁসতে হাঁসতে বলে -তাহলে তোর জন্য একটা ডিভোর্সি মাসি পিসি গোছের মেয়ে এনে দেব। আমি বলি -শুধু এটাই নয়, আরো আছে। আমার খুব বিশ্বাসী কাউকে চাই, আজকাল কার মেয়েরা সব ফালতু, সুজোগ পেলেই এর ওর সাথে শোয়। ওই জন্যই তো আমার তোমাকে চাই। কারন এই পৃথিবীতে আমি শুধু তোমাকে বিশ্বাস করি। যার বুকের দুধ খেয়ে খেয়ে বড় হয়েছি শুধু তাকে বিশ্বাস করি। তারপর মায়ের কানে ঠোঁট লাগিয়ে ফিসফিস করে বলি -তাছাড়া তোমার বাচ্চা বার করার অভিজ্ঞতাও আছে। তিন বাচ্চার মা তুমি, সেক্সও নিশ্চয়ই ভালই বোঝ। এমনি এমনি তো আর তিন তিনটে বাচ্চা বেরোয় নি তোমার।মা আমার কানে ঠোঁট লাগিয়ে ফিসফিস করে বলে -এখন তো এসব খুব বলছিস পরে যদি তোর জীবনে একটা সুন্দরী মেয়ে আসে তখন দেখবি সব ভুলে যাবি তুই। আমি বলি -কখনো না। আমার জীবনে একটাই নারী আর সেটা হল তুমি। আমি হলাম এক মেয়েছেলের পুরুষ। মা বলে -হুমমম, তুই দেখছি আমার সর্বনাশ করে তবেই ছাড়বি। আমি বলি -কি করবো বল? মা, প্রেমিকা, বউ  আমার জীবনের সব গুল নারী চরিত্রেই যে তুমি একবারে মানিয়ে যাও।  মা হাঁসে, বলে -প্রেমিকা...বাবা বাবা। কি অসভ্য রে তুই? নিজের মায়ের সাথে প্রেম করবি বুঝি তুই? আমি বলি -হ্যাঁ করবো,বাবার  স্ট্রোক হবার পর থেকেই তো তোমার পেছনে আমি লাইন লাগিয়েছি।মা আমার কথা শুনে খুব হাঁসে খি খি করে। বলে -খুব শয়তান হয়েছিস তুই? যেই বাবা বুড় আর অসুস্থ হয়ে পড়লো ওমনি মায়ের দখল চাই বাবুর। আমি দুষ্টু হেঁসে বলি- বাবার অবর্তমানে বাবার সব সম্পত্তি তো ছেলেই ভোগ দখল করে । তাছাড়া তুমিই তো বললে বাবা আর বেশি দিন নেই, ডাক্তার বাবু একরকম বলেই দিয়েছে, বাবা চলে যাবার পর তোমার খাটে যে জায়গাটা ফাঁকা হবে সেটা কাউকে না কাউকে তো ভরাট করতেই হত।তুমিই বা কতদিন পুরুষমানুষ ছাড়া কাটাবে?
Like Reply
#5
পাঁচ

মা আমার কানে আলতো করে কামড়ে দেয়, বলে -বদমাশ কোথাকার, আমি কি তোর বাবার সম্পত্তি। আমি বলি -তাইই তো, তুমি হলে বাবার সুখের মেশিন। বাবার পর কাউকে না কাউকে তো মেশিন চালাতেই হবে নাহলে মেশিনে জং পরে যাবে যে।মা আমার কথা হি হি করে হাঁসে। বলে -তোদের ছেলেদের কি কোন লজ্জা সরম নেই রে। তোরা ছেলেরা কি বাগে পেলে মা মাসি কাউকে ছাড়বি না। আমি বলি -আমার কি দোষ? তোমাকে যে আমার দারুন লাগে।  আগে কোনদিন লজ্জায় বলতে পারিনি, এখন বড় হয়েছি বলে বলছি,তুমি  জাননা তুমি কি ভীষণ সেক্সি। আমার বন্ধুরাও আমাকে বলে তোর মাকে তোর মা বলে মনে হয় না, মনে হয় তোর দিদি। মা হাঁসে, আমি এবার মায়ের হাত ধরে মাকে আমার ঘরে টেনে নিয়ে যেতে থাকি। মা অল্প একটু বাধা দেয় কিন্তু শেষে আমার সাথেই আমার ঘরে আসে। কোন রকমে মাকে ঘরে ঢুকিয়েই, ঘরের দরজার ছিটকিনি তুলে দিই আমি। মা ঠিক কি করবে বুঝে পায়না। আমি মাকে হাত ধরে টেনে নিজের খাটে নিয়ে গিয়ে বসাই। তারপর মাকে বুকে জরিয়ে ধরে বলি -আঃ বুকটা আমার জুরিয়ে গেল। আমার কত দিনের স্বপ্ন তোমাকে বুকে পাবার। আজ স্বপ্ন পুরুন হল। মা বলে -ঠিক আছে তোর স্বপ্ন তো পুরুন করে দিলাম এবার ছাড় আমাকে। আমি বলি -ইস একবার যখন বুকে পেয়েছি এত সহজে ছারবো তোমাকে, আজ সব জ্বালা মিটিয়ে তবে আমার শান্তি। মা বলে -দেখ মনাই ওরা সব নিচের ঘরে রয়েছে, একবার যদি তোর বাবা বা তোর ঠাকুমা ওপরে রান্নাঘরে চলে আসে আর দেখে যে আমি তোর ঘরে আর তোর ঘরের দরজা বন্ধ, তাহলে আমার কি বদনাম হবে বল দেখি তুই। আমি বলি -মা আমি কাঁচা কাজ করিনা, দোতলার সিঁড়ির দরজা বন্ধ করে দিয়ে এসেছি। ঠাকুমা বা বাবা দোতলার রান্না ঘরে এলে সিঁড়ির দরজা বন্ধ দেখে তোমাকে ডাকবে, তখন তুমি আমার ঘর থেকে বেরিয়ে যাবে। মা বলে -তুই ঠিক বলছিস যে তুই দোতলার সিঁড়ির দরজা বন্ধ করে দিয়ে এসেছিস। আমি বলি -হ্যাঁ বাবা হ্যাঁ, আমি অত বোকা নই। মা এবার বোধয় একটু নিশ্চিন্ত হয় বলে -তাহলে যা করবি তাড়াতাড়ি কর। আমি মাকে বুকে জরিয়ে ধরেই পেছন দিকে চিত হয়ে শোবার চেষ্টা করি। ফলে আমি চিত হয়ে শুতেই মা এক হ্যাঁচকায় আমার বুকে হুমড়ি খেয়ে পরে। আমার বুকে মায়ের ভারী অথচ নরম শরীরের ভার আমার খুব ভাল লাগে। মার নাকে একটা মিষ্টি চুমু দিয়ে বলি -বাবা যখন আর থাকবে না তখন এই বিছানাতেই তুমি আর আমি রাতে শোব কেমন? মা আমার কথা শুনে ফিক করে হাঁসে, আমার নাকে নিজের নাক আদর করে ঘসতে ঘসতে বলে -ইস তোর বিছানায় কেন শোব? আমি কি তোর বউ? আমি মায়ের ঠোঁট চুক করে একটা চুমু দিই, তারপরে মায়ের চোখের দিকে তাকিয়ে আদুরে গলায় বলি -হবে তুমি আমার বউ? বল? তুমি যদি রাজি থাক করবো তোমায় আমার বউ।মা লজ্জা পেয়ে যায় , আমার চোখের থেকে চোখ সরিয়ে লজ্জায় লাল হয়ে গিয়ে বলে -ধ্যাত দুষ্টু। আমি মায়ের কানে ঠোঁট লাগিয়ে ফিসফিস করে বলি -করবে তো বল না, একটা কালি মন্দিরে নিয়ে গিয়ে মাথায় সিদুর দিয়ে দেব।মা আদুরে গলায় বলে -তাই বুঝি, আমাকে করবি তোর বউ? সত্যি সত্যি? আমি বলি -করবো, আগে বল বাবার মত আমার বাচ্ছাও পেটে নেবেতো তুমি? মা বলে -ইস ছিঃ ছিঃ ছিঃ কি নোংরা হয়েছিস রে তুই।

আমি অল্প গড়িয়ে গিয়ে মাকে বিছানায় চিত করে ফেলে মায়ের বুকের ওপর উঠি। এখন মা বিছানায় চিত হয়ে শুয়ে আর আমি মায়ের বুকের ওপর। মায়ের ঠোঁটের কাছে নিজের ঠোঁট নিয়ে গিয়ে ফিসফিস করে বলি- কথা দাও বাবা যখন থাকবে না তখন আমার সাথে সংসার করবে  তুমি ? বল? মা লজ্জায় আমার দিকে তাকাতে পারেনা, অন্য দিকে তাকিয়ে বলে -জানিনা যা। আমি জোর করি, বলি -বল করবে, প্রমিস কর আমাকে? মা আদুরে গলায় বলে -সে যখন তোর বাবা থাকবেনা তখন দেখবো।

আমি এবার মায়ের বুকের কাপড় সরিয়ে মায়ের ব্লাউজের হুক গুল খুলতে থাকি। মা আঁতকে উঠে বলে -এই,কি করছিস তুই, ওটা খুলছিস কেন। আমি নির্লজ্জের মত বলি -তোমার মাই দেখবো। মা বলে -কি আর দেখবি,থসথসে হয়ে গেছে এখন। মা বলে বটে কিন্তু আমাকে বাধা দেয়না, এদিকে আমি পট পট করে মার ব্লাউজের হুক গুল খুলতে থাকি। কিন্তু একটা হুক আমি কিছুতেই খুলতে পারিনা, টানা হেঁচড়া করছি দেখে মা বলে -ছাড়, আমি খুলে দিচ্ছি, তুই হুকটা ছিঁড়ে ফেলবি। এই বলে মা নিজেই নিজের ব্লাউজের হুকটা খুলে নিজের মাই দুটো আমার সামনে উন্মুক্ত করে দেয়। বলে , বলে -দেখ কি দেখবি দেখ। আমার যা আছে এখন এই অবস্থায় আছে। অনেক থসথসে হয়ে গেছে,আসলে এত দিন সুমি খেয়েছে তো,আর দেখছিস তো মাম্পি বড় হয়ে গেছে তাও এখনো খায়।

সুমি আমার মেজ বোন ওর বয়স এখন আট, আর মাম্পি আমার ছোট বোন ওর বয়স চার।  আমার সামনে উদ্ভাসিত হয়  ডাবের মত বড় বড় সাইজের দু দুটো পুরুস্টু মাই। বিরাট সাইজের অ্যারোলার ওপরে জামের মত দুটো কাল কাল দুই মাইয়ের দুই থ্যাবড়া নিপিল আমাকে পাগল করে। আমি মায়ের ঠোঁটে আলতো করে ঠোঁট ছোঁয়াই তারপর এক হাতের আঙ্গুল দিয়ে মায়ের ডান মাইয়ের বোঁটাটা নাড়াতে নাড়াতে বলি - ছোটবেলায় এখান দিয়ে দুধ দিতে আমাকে? মা আমার কথা শুনে হাঁসে, আমার কানে ঠোঁট ঠেকিয়ে ফিসফিস করে বলে, হ্যাঁ রে দুষ্টু , এখান দিয়েই তো তোকে দুধ দিতাম আমি। আমি বলি -মা তোমার মাই দুটো কি বড় না? এই বলে মায়ের মাইতে চুক করে একটা চুমু দিই। মা একটা জোরে স্বাস টেনে বলে -কি রে মাই খাবি এখন? খাবি তো খা না। তারপর আমার ঠোঁটে চুক করে একটা চুমু দিয়ে চাপা গলায় বলে, এখন একটু দুধ হবে বোধয় বুকে।  আমি হেঁসে বলি -না আজ ওপরেরটা না আজ তলারটা খাব। মা বলে -ধ্যাত, ছিঃ, আজ খাসনা, আজ নোংরা, গন্ধ, অন্য দিন ধুয়ে রাখবো। আমি বলি -চিন্তা কোরনা আমি জিভ দিয়ে চেটে চেটে পরিস্কার করে দেব।
Like Reply
#6
ছয়

এই বলে আমি মার ওপর থেকে উঠে, মায়ের পেটে সায়ার দড়িতে হাত দিই, মা বলে -সায়া খুলছিস কেন, সায়া খোলার দরকার নেই। ছাড়, আমি কাপড় তুলছি। এই বলে মা নিজের কাপড় আর সায়া গুটিয়ে কোমড়ের কাছে নিয়ে আসে। মায়ের দুধ সাদা উরু দুটো দেখে আমার মাথাটা কেমন যেন ঘুরে ওঠে। মা কাপড় আর সায়া কোমরের কাছে তোলে বটে কিন্তু লজ্জায় পা ফাঁক করতে চায়না। নিজের উরু দুটো ভাঁজ করে জোড়া করে রাখে। আমি মায়ের দুই উরু দু দিকে সরাতে যাই, মা ভীষণ লজ্জা পায় মনে হয়, উরু দুটো শক্ত করে জোড়া রেখে বাধা দেয় । আমি জোর করি, বলি  -দেখতে না দিলে লাগাবো কি করে? মা মিনমিনে গলায় বলে -মনাই তুই সত্যি করবি আমাকে। আমি বলি -না করলে আর তোমাকে এঘরে আনলাম কেন? মা লজ্জায় লাল হয়ে গিয়ে বলে -আমার কিন্তু ভীষণ ভয় করছে রে, আসলে তোর কাছে তো প্যাকেট ফ্যাকেট কিছু নেই। আমি বলি -কিসের প্যাকেট? মা বলে -বুঝলি না?, ওই প্যাকেটের কথা বলছিরে বাবা। আমি বুঝতে পারিনা, বলি -কিসের প্যাকেট? মা আরো লজ্জা পায়, বলে -ধুর বাবা, এতো কিচ্ছু বোঝেনা, তারপর আমাকে কাছে ডাকে, আমি মার পাশে এলে মা কানে কানে বলে -প্যাকেট মানে আমি কনডোম এর কথা বলছি, নিরোধ রে বাবা নিরোধ। আমি বলি -ও আচ্ছা এবার বুঝেছি। মা বলে - তুই তো এখন বড় হয়ে গেছিস , এসব জানিস, তুইই বল মনাই, নিরোধ ছাড়া লাগানো কি ঠিক হবে? যদি কিছু হয়ে যায়? আমি বলি -কি হবে? আমার কি এইডস আছে যে তোমার হয়ে যাবে। মা বলে -ধুর বোকা, আমি ওসব বলছিনা রে বাবা ।  আমি বলতে চাইছি তোর যদি আমার ভেতরে  পরে যায় তাহলে কিন্তু আমার হয়ে যাবে। আমি জানা সত্ত্বেও না বোঝার ভান করি, বলি -কি হবে? মা বলে -উফ বাবা,  একবারে গাধা কিচ্ছু বোঝেনা সব খুলে বলতে হবে ওকে। তারপর আমার কানে ফিসফিস করে বলে তোর রস কোনভাবে আমার ভেতরে পরে গেলেই  কিন্তু আমার পেটে দুষ্টু এসে যাবে।  আমি বলি -ও আচ্ছা, তুমি এই কথা ভেবে ভয় পাচ্ছ? তোমার চিন্তা নেই আমি কিছুতেই ভেতরে ফেলবো না। মা বলে -সে তো বুঝলাম কিন্ত তোর তো এসব করার অভ্যাস নেই, ধরে রাখতে না পেরে ভেতরে ফেলে দিলে কিন্তু একবারে কেলেঙ্কারির একশেষ হবে। আমি বলি -আচ্ছা মা, তোমার যা বয়স তাতে  একবার ভেতরে মাল পরে গেলেই কি তোমার একবারে বাচ্ছা হয়ে যাবে নাকি? মা বলে -হ্যাঁ রে, আমার এখন সময় ভাল নয়,হয়ে যেতে পারে। ওটা হয়ে গেছে দু সপ্তাহর বেশি। আমি বলি -কোনটা? মা এবার রেগে যায় , বলে -সব কথা এভাবে বুঝিয়ে বলা যায় নাকি, তুই কি কিচ্ছু বুঝিসনা। আমি বলি -আচ্ছা আমার কানে কানে বল? মা আমার কানে ফিসফিস করে বলে  -বলছি আমার মাসিক হয়ে গেছে দু সপ্তাহর বেশি, এখন কিন্তু আমার আর সেফ পিরিয়ড নেই । আমি বলি -ও তুমি চিন্তা কোরনা, আমি ঠিক বাইরে ফেলবো। আমার কন্ট্রোল আছে। মা বলে -দেখ বাবা যা ভাল বুঝিস কর।  কিছু এদিক ওদিক হয়ে গেলে কিন্তু আমাকে গলায় দড়ি দিতে হবে এই বলে দিলাম। আমি বলি -ও তুমি চিন্তা কোরনা আমি কিছুতেই তোমার ভেতরে ফেলবো না কিন্তু কোনভাবে যদি পরেও যায় চিন্তা নেই, এখন অনেক ওষুধ বেরিয়ে গেছে, ওরকম  একটা ওষুধ এনে দেব তোমাকে, চব্বিশ ঘণ্টার মধ্যে খেয়ে নিলেই হবে, সব সাফ, পেচ্ছাপের সঙ্গে বেরিয়ে যাবে। মা বলে -ওরে বাবা, সবই তো বোঝ দেখছি, তাহলে এত কিছু বুঝিয়ে বলতে হচ্ছে কেন? আমি হাঁসি, তবে মা এবার আর বাধা দেয়না, আস্তে আস্তে নিজের দুই উরু দু দিকে সরিয়ে উন্মুক্ত করে দেয় নিজের গুদ।

আমার চোখের সামনে ভেসে ওঠে আমার জন্মস্থান আর বাবার কর্মস্থান। গুদের পাশে ছোট ছোট ঝাঁটের বাল। মা মনে হয় মাঝে মাঝে কাঁচি দিয়ে গুদের বাল কাটে। গুদটা বেশ বড় মায়ের । আমার কাছে দেখানোর লজ্জায় এর মধ্যেই বেশ ফুলে উঠেছে,কেমন যেন একটু বাইরের দিকে বেরিয়ে এসেছে মনে হয়। হতেই পারে, তিন তিনটে বাচ্ছা বার করেছে মা এখান দিয়ে। গুদের কাছে মুখ নিয়ে গিয়ে একটা জোড়ে স্বাস টানি, ইস কি দুষ্টু গন্ধ ছাড়ছে মার ওখান থেকে। গন্ধটা দুষ্টু হলেও আমার মন চনমন করে ওঠে ওই গন্ধে। অসভ্য গন্ধ কিন্তু তাও কি দারুন লাগছে আমার। আরো কয়েকবার জোড়ে জোড়ে স্বাস টানি, উপভোগ করি ওই বুনো গন্ধটা , কিন্তু শেষে ধরে রাখতে না পেরে চুমু খেতে থাকি মার গুদে। মা হাঁ হাঁ করে ওঠে , আমার মাথা ঠেলে সরানোর চেষ্টা করে নিজের দুই পায়ের ফাঁক থেকে, খুব সুড়সুড়ি লাগছে বোধয়। আমি মায়ের কথা শুনিনা, চুক চুক করে চুমুতে চুমুতে ভরিয়ে মার গুদ। মা হি হি করে হাঁসতে হাঁসতে বলে -ওরে বাবা, ওরকম করিসনা, আমার খুব সুড়সুড়ি লাগছে। আমি এবার চুমু বন্ধ করে পাগলের মত মুখ ঘসতে থাকি মায়ের গুদে। মা কাঁতরে ওঠে। বলে -এই দেখ আবার মুখ ঘসছিস কেন, ওরকম করলে আমি আর থাকতে পারবোনা রে মনাই।  নিজের মুখটা অল্প একটু যেন চ্যাটচ্যাটে লাগে, মায়ের গুদ থেকে কি কোন চ্যাটচ্যাটে ক্ষরণ অল্প অল্প বেরচ্ছে? কে জানে। আমি এবার মায়ের গুদের পাপড়ি  সরিয়ে জিভ বলাতে থাকি ,মার সারা শরীর কাটা মুরগির মত থড়থড় করে কাঁপতে থাকে। মা কেঁদে উঠে বলে -উঃ মাগো আমি মরে যাব। কিন্তু মা এবার আর আমাকে  আগের বারের মত বাধা দেয়না। নিজেই নিজের সুখের সুমুদ্রে ভাসতে ভাসতে ছটফট করতে থাকে। আমিও আমার লম্বা জিভ বার করে চকাস চকাস কর চাটতে থাকি মার গুদ। মায়ের গুদের ভেতরটা কেমন যেন টক টক লাগে, ভালই লাগে স্বাদটা।জিভ দিয়ে খোঁচাতে থাকি মার গুদ, যতটা পারি নিজের জিভ তাকে মায়ের গুদের ভেতরে ঠেলে ঠেলে দিই।
Like Reply
#7
সাত

কিছুক্ষন পর মা বোধয় আর ওই আরাম সহ্য করতে পারেনা, বলে -উফ মনাই আমি আর থাকতে পারছিনা, এবার লাগিয়ে দে বাবা, অনেক হয়েছে এসব, এবার তাড়াতাড়ি লাগিয়ে দে। আমি থামি, মাকে বলি -এখন ঢোকান যাবে তো। মা বলে -যাবে যাবে, খুব যাবে, তাড়াতাড়ি তোর ধনটা বার কর।  আমি আর দেরি করিনা দ্রুত নিজের পাতলুন খুলে আমার নুনুটা বের করি। দুষ্টুটা এক বারে শক্ত ইট হয়ে সোজা হয়ে আছে। নুনুর লাল মাশরুম হেডটা যেন লোভে লকলক করছে। আমি মায়ের দুপায়ের ফাঁকে নিজেকে উপযুক্ত জায়গায় সেট করি। আমাকে পজিশন নিতে দেখেই মা নিজের দুই আঙ্গুল দিয়ে নিজের গুদের দুই পাপড়ি দুদিকে সরিয়ে টেনে ধরে। আমার সামনে উদ্ভাসিত হয় সেই আকর্ষণীয় লালচে গর্ত। আমার বহু দিনের কামনার মায়ের সেই লাল চেড়া। আর থাকতে পারিনা আমি নুনুর মুণ্ডিটা তাড়াতাড়ি মায়ের গুদে ঠেকিয়ে দিই। মা বলে -ধ্যাত, এই মনাই, আগে তোর ধনের চামড়াটা ছাড়া ভাল করে তারপরে তো লাগাবি। আমি দ্রুত মায়ের কথা শুনি। মা অর্ডার করে, বলে -প্রথমে তোর বাঁড়ার মুণ্ডিটা আগে ঢোকা, তারপর একটু একটু করে ভেতরে ঠেলবি। এই প্রথম মার মুখে বাঁড়া কথাটা শুনি আমি, এর আগে কোনদিন শুনিনি। মায়ের মুখে ওই শব্দ শুনেই গায়ে কাঁটা দিয়ে ওঠে। মাও তাহলে ওই নোংরা শব্দটা জানে,আর বিশেষ বিশেষ মুহূর্তে ব্যাবহারও তাহলে করে।আমি দু একবার চেষ্টা করি কিন্তু মুণ্ডিটা পিছলে যায়,মার ওই লাল চেরাতে ঢোকে না। মা বিরক্ত হয়ে বলে -আমাকে দে, এই বলে নিজের অন্য হাত দিয়ে আমার নুনুর সামনেটা খামচে ধরে কিভাবে জানি মুণ্ডিটা নিজের গুদে ঢুকিয়ে ফেলে। আমাকে বলে -নে এবার আস্তে আস্তে ঠেলে ঠেলে পুরোটা ঢোকা, একবারে ভক করে ঢোকাতে যাসনা যেন। আমি তাই করি, অল্প অল্প করে পোঁদ দুলিয়ে দুলিয়ে আমার নুনুটা মায়ের গুদের ভেতরে ঠেলে ঠেলে ঢোকাতে থাকি। মার দিকে একবার তাকাই, মা বলে -হ্যাঁ হ্যাঁ ঢুকছে মনাই চুকছে , আস্তে আস্তে ঠেলে যা। অর্ধেকটা ঢোকানোর পরে মা বলে -নে এবার সাবধানে একটু সামনের দিকে ঝুঁকে আমার বুকের ওপর ওঠে, দেখিস ধনটা আমার ভেতর থেকে যেন বেরিয়ে না যায়। তার পরে আবার বিরক্ত হয়ে বলে -উফ বাবা নিজের গেঞ্জিটা তো খুলবি, আমার তো ব্লাউজ মাউজ খুলে একসা করে দিলি, নিজেরটা খোল। আমি তখন উত্তেজনায় স্বাস চেপে ধরে আছি, ভাবছি গেঞ্জি খুলতে গেলে নুনুটা  আবার বেরিয়ে না যায়। বলি -খুলতে হবে? কি দরকার? মা বলে -না না খোল খোল, এসব জিনিস সবসময় খালি গায়ে করতে হয়। আমি আর দেরি না করে সাবধানে নিজের গেঞ্জিটা খুলে ফেলি। মা বলে -নে এবার সাবধানে আবার বুকের ওপর ওঠ। আমি মায়ের কথা মত মায়ের ওপরে চড়ি। আমার সারা শরীরের ভার মায়ের ওপর,  মায়ের গালে আমার গাল, মায়ের কাঁধে আমার চিবুক।মা আমার কানে ফিসফিস করে বলে,-প্রথমেই তাড়াতাড়ি করবি না, ফচ করে সব বেরিয়ে যাবে কিন্তু। প্রথমে খুব আস্তে আস্তে ঠেলা দে, তারপর একটু সয়ে গেলে অল্প জোড়ে জোড়ে দিবি। পরে যদি মনে হয় সব ঠিক আছে তখন শেষে ইচ্ছে মত পক পক করে  দিস। যেভাবে বলছি সে ভাবে কর তাহলে অনেকক্ষন ধরে মজা করতে পারবো আমরা।

আমি একটা জোরে স্বাস টেনে আস্তে আস্তে পোঁদ দুলিয়ে দুলিয়ে ঠেলা দিতে থাকি। ধীরে ধীরে অন্দর-বাহার অন্দর- বাহার চলতে থাকে। মিনিট দেড়েক এভাবে চলার পর মা এবার আমাকে জরিয়ে ধরে আমার খোলা পিঠে হাত বোলাতে বোলাতে ফিসফিস করে বলে -নে এবার একটু জোরে জোরে ঠেলা দে। পারবি তো? আমি বলি -পারবো মা। মা বলে -যেই মনে হবে বাঁড়ার ডগায় মাল এসে গেছে, বেরিয়ে যাবে মনে হচ্ছে, অমনি থেমে যাবি। বেরিয়ে গেলেই কিন্তু মজা শেষ, যতক্ষন ধরে রাখতে পারবি ততক্ষনই মজা। আমি তাই করি, একটা নির্দিষ্ট ছন্দে আমাদের দুজনার শরীর দুলতে থাকে।

আরো দেড় দু মিনিট পরে মাকে  হাঁফাতে হাঁফাতে বলি -উফ কি মজা গো মা এটা করে।মাও হাঁফাতে হাঁফাতে বলে -হ্যাঁরে মনাই, দারুন মজা, দারুন সুখ হয় এটা করে। আমি বলি -মা তুমি ঠিক মত মজা পাচ্ছতো? মা বলে -হ্যাঁরে সোনা, খুব মজা হচ্ছে আমার, দেখছিস না আমি কেমন হাঁফাচ্ছি। আসলে তোর বাবা তো আর আজকাল এসব পারেনা, প্রায় তিন বছর পর তোর সাথে এসব হচ্ছে। একটু পরে আমি বলি -মা একটু থামবো? মা বলে -বেশ তো করছিলি, ভালই আরাম হচ্ছিল, আবার থামবি কেন, হাঁফ ধরছে বুঝি খুব? আমি বলি -হ্যাঁ মা। মা বলে -তাহলে থাম, তোর প্রথম বার তো তাই বেশ হাঁফ ধরছে ? আমি বলি -হ্যাঁ। আমি পোঁদ দোলান বন্ধ করি। ভীষণ হাঁফ ধরেছে আমাদের দুজনেরই, কিন্ত মায়ের অভ্যাস আছে এসবের। আমরা দুজনেই একটু জোরে জোরে স্বাস নিয়ে স্বাভাবিক হতে চেষ্টা করি।  

আমাদের স্বাস একটু স্বাভাবিক হতে মা আদুরে গলায় বলে-এই মনাই, নে আয় এবার,আর দেরি করিস না । এসব হয়ে গেলে ওদের জন্য চা করতে হবে তো আমাকে আবার। আমি বলি -হ্যাঁ মা, এই বলে আবার কোমর দুলিয়ে দুলিয়ে  মায়ের গুদে নুনু ঢোকাতে থাকি। কি জানি কেন মায়ের গুদটা এবার যেন খুব ভিজে ভিজে লাগে। আর কিরকম একটা যেন পকাত পকাত করে শব্দ হতে। আমি মায়ের দিকে হাঁসি হাঁসি মুখে তাকাই। মা হি হি করে হেঁসে বলে -ইস কি বিচ্ছিরি শব্দ হচ্ছে না রে? আমি বলি -হ্যাঁ গো, কি রকম একটা পকাত পকাত করে শব্দ হচ্ছে।মা কি ভেবে যেন হটাত হাঁসতে থাকে। আমি না থেমে মাকে আরো জোরে জোরে ধাক্কা দিতে থাকি, সাথে সাথে  পকাত পকাত শব্দে ঘর ভরে ওঠে। মা হেঁসে কুটো পাটি খায়, আমি জিজ্ঞেস করি -বাবা এত হাঁসছো কেন তুমি? মা বলে তোর বাবার সঙ্গেও আমার মাঝে মাঝে এরকম শব্দ হত, তোর বাবা কি বলতো জানিস লাগানো কে? আমি মাকে ধাক্কা দিতে দিতেই বলি -কি? মা বলে -তোর বাবা বলতো "পকাই"। আমি আর মা দুজনেই দুজনের নাকে নাক ঠেকিয়ে খিল খিল করে হাঁসতে থাকি। মা এবার বলে -কি রে কেমন মজা, করবো করবো করে তো মাথা খারাপ করছিলি তুই, এবার কেমন লাগছে। আমি মাকে জোরে জোরে গাঁথাতে গাঁথাতে বলি -আঃ চুদতে কি মজা গো। মা আমার মুখে চুদতে শব্দটা শুনে আবার হেঁসে ওঠে, বলে -ইস খুব মজা না অসভ্য? তোরা ছেলেরা চুদতে পারলে একবারে পাগল হয়ে যাস। আমি মাকে দোলা দিতে দিতে বলি -কি করবো বল? তুমিই বলনা কি মজা হচ্ছে এখন আমাদের? মা বলে -হ্যাঁ রে চুদতে খুব মজা, আর অনেক দিন পর পর হলে তো মজা আরও বেশি হয়। আমি কোমর নাচাতে নাচাতে নিজের মনেই বলি -আঃ এযে কি সুখ, একবার না চুদলে বোঝা যায়না, এখন বুঝতে পারছি সবাই কেন চোদার জন্য পাগল। আচ্ছা মা কেন এত সুখ হয় এতে। মা হাফাতে হাফাতে চোখ আধ বোজা করে বলে -এই সুখ না হলে কি আর মানুষ সন্তান নিত, ভগবান এই সুখ মানুষকে দিয়েছেন যাতে মানুষ এই সুখের লোভে বংশ বিস্তার করে, বিয়ে করে। ঘর বাঁধে।

আমি এবার মায়ের বুকের থেকে নিজের বুকটা একটা তুলে, দুই হাতে মায়ের কাঁধের পাশে বিছানায় সাপোর্ট নিয়ে, পাছা দুলিয়ে দুলিয়ে খুব জোরে জোরে  ধাক্কা মারতে থাকি মাকে, আমার ধাক্কায় মা একবারে কেঁপে কেঁপে ওঠে, শুধু তাই নয় আমার খাটটাও ক্যাঁচর কোঁচড় করতে থাকে আমাদের দাপাদাপিতে। মার বোধয় খুব সুখ ওঠে ভেতর থেকে। মা চোখ বুজে কেমন যেন এলিয়ে পরে। মায়ের মাই দুটো আমার ধাক্কার তালে তালে থলথল করতে থাকে। দারুন লাগে মায়ের মাই দুটোর দুলুনি দেখতে, মায়ের বোঁটা দুটো ফুলে কেমন শক্ত হয়ে উঠেছে। আমি বলি -কি গো মা কেমন লাগছে এবার? মা উত্তর দেয়না, আমি আবার জিজ্ঞেস করি, এই কি হল গো, ব্যাথা লাগছে না তো তোমার। মা অল্প একটু চোখ খুলে অলস ভাবে মাথা নাড়ায়, উত্তর দেবার ক্ষমতাও যেন নেই। আমি জিজ্ঞেস করি -আরাম হচ্ছে তো সোনা মা আমার? মা অল্প একটু হেঁসে মাথা নাড়িয়ে বলে -হ্যাঁ। আমি বলি -তাহলে এখন করবো না, এখন করবোনা করছিলে কেন। আমি বলে ছিলাম না যে তোমাকে খুব সুখ দেব। এই বলে আমি ভচাত ভচাত করে একমনে মারতে থাকি মায়ের ফেনা ওঠা গুদ। দেখতে দেখতে দু তিন মিনিট হয়ে যায়। প্রতিটা ধাক্কার সাথে মুখে বলি -এই নাও, এই নাও। মা এবার আমার চুলের মুঠি খামছে ধরে বিড়বিড় করতে থাকে -আমার মনাই সোনা, আমার মনাই সোনা। আমার মনাই, আমার...আমার..
আমিও মাকে সাপোর্ট দিই এই বলে -হ্যাঁ তোমারই তো আমি, হ্যাঁ শুধু তোমার আর কারো নয়। এবার থেকে শুধু তুমি আমাকে করবে আর কেউ নয়। এই নাও... এই নাও । আমার প্রতিটা ঠাপের তালে তালে মা  উম উম উম করতে থাকে । আরো মিনিট দেড়েক কেটে যায় এই ভাবে, বেশ বুঝতে পারি আমার সময় হয়ে এসেছে, কিন্তু মা হটাত আমাকে বেশ জোরে নিজের বুকে চেপে ধরে থরথর করে কাঁপতে শুরু করে। বুঝতে পারিনা কেন? কিন্তু মজা লাগে খুব, কারন মা আমাকে জরিয়ে ধরার সময় কিভাবে জানি মার দুই মাইয়ের দুই ফুলে ওঠা বোঁটা আমার বুকের দুই পুরুষালী বোঁটার মুখে মুখে লেগে গেছে। আর আমাদের দুলুনিতে দুই বোঁটার মৃদু ঘর্ষণে এক অদ্ভুত স্বর্গীয় সুখ হতে থাকে আমার। মা হটাত কেঁদে উঠে হুমমমমমমম করে, বেশ বুঝতে পারি মায়ের তলপেটটা কেমন যেন থড়থড় করে কাঁপছে। কয়েক সেকেন্ড পরে মার কাঁপুনি থেমে যায়,মা নিস্তেজ হয়ে পরে, আমাকে ছেড়ে নেতিয়ে যায়। আমিও দম নেবার জন্য একটু থামি।
Like Reply
#8
আট

প্রায় এক মিনিট পরে মায়ের সম্বিত ফেরে। বলে -আমার যা হবার হয়ে গেছে রে মনাই । নে এবার তুই শেষ কর তাড়াতাড়ি। আমি মার কথা মত আবার শুরু করি। মা এবার যেন অনেকটা স্বাভাবিক হয়েছে, আমাকে বলে -বেশি দেরি করিসনা, অনেক্ষন হয়ে গেছে কিন্তু, ওরা কোনভাবে ওপরে এলে দরজা বন্ধ দেখে সন্দেহ করবে, নে এবার তাড়াতাড়ি তোর মাল ফেলেদে।আমি বলি -আচ্ছা মা, আমাকে দু মিনিট দাও ফেলে দিচ্ছি। এই বলে যতটা জোরে জোরে পারি মাকে ধাক্কা দিতে থাকি। মা বলে -বাপরে দস্যুটা কি জোরে জোরে দিচ্ছে দেখ। আমাকে ছিঁড়ে ফেলবে দেখছি আজ আমার সোনাটা। আমি মার কথার উত্তর না দিয়ে একমনে মারতে থাকি মার গুদ, এক মিনিটের মধ্যেই মাল আমার নুনুর ডগায় চলে আসে। মা বলে -লক্ষি সোনা আমার, ভেতরে ফেলবেনা কিন্তু, তুমি কিন্তু কথা দিয়েছ। আমি হাফাতে হাফাতে বলি -আচ্ছা মা, আমি তোমার পেটে ফেলবো। নাভির ওপর। মা বলে -হ্যাঁ পেটে ফেলতে পার। আমি আর কয়েকবার জোরে জোরে খুঁচিয়েই আমার নুনুটা মার গুদ থেকে বার করে নিয়ে মার পেটে চেপে ধরে ঘসতে থাকি। সঙ্গে সঙ্গে চিড়িক চিড়িক করে আমার বীর্য বেরতে থাকে মার পেটের ওপর। মালটা বেরনোর পরে আমি যেন হাঁফ ছেঁড়ে বাঁচি,আঃকি শান্তি, সত্যি মাল ফেলার যে কি সুখ, এসুখের কোন তুলনা হয়না। মা ঘাড় উঁচু করে দেখে আমার কাণ্ড। বলে -বাবা বাবা কতটা মাল বেরচ্ছেরে তোর। বাপরে আমার ভেতরে পরলে নির্ঘাত পেটে এসে যেত। আমি আদুরে গলায় বলি -কি এসে যেত মা ভেতরে পরলে। মা হেঁসে বলে -কি আবার? তোমার বাচ্ছা।আমার মনাই শেষে আমারই বাচ্ছার বাবা হয়ে যেত।আমি বলি -দেখ একদিন ঠিক তোমার বাচ্ছার বাবা হব আমি। মা লজ্জায় লাল হয়ে গিয়ে বলে -ধ্যাত অসভ্য, যা ভাগ এখন, যা কিছু একটা এনে দে আমাকে, নাইকুনডুলিটা একবারে ডোবা বানিয়ে দিয়েছে মাল ফেলে। আমি মাকে বাথরুম থেকে একটা গামছা এনে দিই। মা নিজের পেটটা ভাল করে পুঁছতে পুঁছতে বলে বাপরে কতটা ফেলেছে দেখ, পুরো পেটাটা আমার একবারে ভিজিয়ে চ্যাটচ্যাটে করে দিয়েছে অসভ্যটা। তারপর সব পুঁছে টুছে বলে গামছাটা আমাকে দিয়ে বলে -এটা কেচে দিবি কিন্তু। আমি বলি -হ্যাঁ হ্যাঁ। মা তাড়াতাড়ি নিজের সায়ার দড়ির গিঁট বাধতে বাধতে থাকে।আমি মায়ের ঝোলা ঝোলা মাই দুটোর দিকে তাকিয়ে থাকি। মা সায়ার দড়ি বাধা শেষ করে বলে -ইশ কেমন হাঁ করে গিলছে  দেখ আমার মাই দুটো। অসভ্য একটা, খালি বদমাশি বুদ্ধি, কলকাতার স্কুলে গিয়ে খালি এই সব শিখছে।

একটু পরেই মা ব্লাউজ পরে বলে -নে দরজা খোল, আমার অনেক কাজ আছে। আমি দরজার ছিটকিনিটা খুলে দিই। মা ঘর থেকে বেরনোর আগে শেষ বারের মত মাকে পেছন থেকে একবার জরিয়ে ধরি। মা বিরক্ত হয়ে বলে -আবার কি চাই, দিলাম তো তোর যা চাই? মার গালে গাল ঘসে বলি। মা আবার লাগাবে তো আমার সাথে। মা বলে -সে দেখবো খুনি, রোজ রোজ চাইবেনা কিন্তু, সময় সুযোগ মত হবে মাঝে মাঝে। রোজ রোজ সেক্স করলে পড়াশুনো সব মাথায় উঠবে তখন। আমি বলি -কিচ্ছু উঠবেনা মা, আমি কথা দিচ্ছি, প্রমিস। মা আমার ঘর থেকে বেরিয়ে রান্নাঘরের দিকে যেতে যেতে বলে -ঠিক আছে মন লাগিয়ে যদি পড়াশুনো কর, তাহলে মাঝে মাঝে সেক্স করবো তোমার সাথে বললাম তো। আচ্ছা এখন চা খাবি তো? আমি বলি খাব মা, মা রান্না ঘরে ঢুকতে ঢুকতে বলে সিঁড়ির দরজাটা খুলে দে।
(শেষ)
Like Reply
#9
ধন্যবাদ আপনাকে, পুরো গল্পটি এখানে দেওয়ার জন্য,
অনুরোধ করছি নিয়মিত গল্প দেয়ার এবং মায়ে পোয়ে গল্প চালু করার জন্য
[+] 1 user Likes bosir amin's post
Like Reply
#10
Wonderful.Excelent.Very nice writing.plese write another Mom and son sex stories.Like and reating given.
Like Reply
#11
chomotkar galpo
Like Reply
#12
Good story
Like Reply
#13
খুব সুন্দর গল্প, খুব ভালো লাগলো।
Like Reply
#14
ভালো খুব গল্পটি
[+] 1 user Likes Nikhl's post
Like Reply
#15
দারুন সুন্দর! একদম আপনার স্টাইলে। লিখতে থাকুন - আমরা আনন্দ পাই
Like Reply
#16
sorini, তুমি খুব ভালো লেখো. তুমি পূর্বতন xossip-এ একটা লেখা লিখতে শুরু করেছিলে যার প্লট এরকম ছিলো. গল্পের কথকের মায়ের জন্য তার কাকা ও পাশের বাড়ীর কাকীমা/বৌদির ভাই নিজেদের মধ্যে প্রতিযোগিতা শুরু করে এবং প্রাথমিকভাবে হয়তো কাকা হেরেও যায়. তারপর গল্পটি আর বেশী এগোয়নি এবং xossip বন্ধ হয়ে যায়.

এই গল্পটিকে আবার লিখতে শুরু করো না.
Like Reply
#17
খুব সুন্দর ও ভাল গল্প, খুব ভালো লাগলো।
Like Reply
#18
বাচ্চা হওয়ার আরেকটা পর্ব দিন দয়া করে

[Image: Picsart-22-03-17-21-09-09-139.jpg]
[+] 3 users Like Sojib mia's post
Like Reply
#19
অসাধারণ হাতের লেখা। এই রকম আরো গল্প উপহার দিন।
আপনার অন্য যে গল্প লেখা বাকি আছে ঐ গল্পের আপডেট দেন।
happy Master here..... horseride




Like Reply
#20
Baca howar porbo cai
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)