Thread Rating:
  • 23 Vote(s) - 3.13 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
""সেনজুতির সর্বনাশ "" পর্ব: ১
#1
লেখক:  Ariyan Simanto


গভীর রাত..চারদিক নিস্তব্ধ। শুধু মাঝে মাঝে ভেসে আসছে একটা মাঝ বয়সী বৌদির সুখ শিৎকার।আর সেই সুখ শিৎকার ভেঙ্গে দিচ্ছি রাতের নিস্তব্ধতা।

সেনজুতি: আহ্ বোকাচোদা চোদ..চোদ আমায় চুদে চুদে গাড়ের ছাল তুলে দে।উফ্ ফাক মি হানি...ফাক ফাক ফাআআক...ফাক মি হার্ডার বেবি।প্লিজ স্প্যাংক মি...মেরে মেরে আমার পোদ লাল করে দে রে খানকির ছেলে।মার শালা খানকির ছেলে মার আমায়।কিরে চুদতে পারিস না..চুদ আমায়। চুদে খাল করে দে আমার গুদ টা।

ইভান: বেশ্যা মাগি...আজ তোর গুদের সব রস বের করে ছাড়ব। তোর পোদ ফালা ফালা করে ছাড়ব রে বাড়া চুদানি।
 
সেনজুতি: তাই কর রে খানকির ছেলে।আমার গুদ ফাটিয়ে দে।দেখি তোর গায়ের জোর কত....আহহ...উফফ্...চোদ শালা কুত্তার বাচ্চা।""

 ইভান সেনজুতির চুলের মুঠি শক্ত করে ধরে পেছন থেকে একের পর এক ঠাপ দিচ্ছে। প্রতিটা ঠাপে সেনজুতির গুদ টা ছুলে যাচ্ছে।

ইভান: আজ সারা রাত তোমাকে খাবো ব‌উদি।আজ তোমার গুদ পোদ ফাটিয়ে ছাড়বো।""
সেনজুতি: তাই কর রে খানকির ছেলে। আমার গুদের নাগর। আমার গুদের পাড় টা ভেঙে দে। উফফ্ ...কি সুখ তোর চোদা খেতে।""
ইভান কথাগুলো শুনে আরও ফুটে উঠেছে একেরপর এক ঠাপ দিয়ে যাচ্ছে।আর সেনজুতি সুখ শিৎকার দিয়েই যাচ্ছে।
সেনজুতি:দে সোনা...আর একটু জোরে দে।চোদ আমায় ... চুদে চুদে খাল করে দে আমার গুদ টা।আহহ.. উফফ..থামিস না থামিস না সোনা..আর একটু‌..আআআর একটু...আআর একটু রে..""

কিন্তু এই মধ্যবয়সী মাগিদের কামক্ষুদা মিটানো ইভানের মত ১৯ বছর বয়সী কচি ছেলের কাম্য না।আর সেখানে সেনজুতি তো এই পাড়ার অলিখিত বেশ্যা মাগি। পাড়ার বুড়ো ভাম থেকে শুরু করে কচি খোকা সবাইকে সে চিবিয়ে চিবিয়ে খেয়েছে।সবাই তার গুদের রস খাবার জন্য উন্মুখ হয়ে বসে থাকে।কবে মাগির গুদের রস খেতে পারবে কবে মাগির ৪০ সাইজের লদলদে পোদের ভিতর নিজের আখাম্বা বাড়াটা ভরে মাগির পোঁদ টা ইচ্ছে মত চুদে ছিবড়ে বানাতে পারবে সে আশায় বসে বসে দিন গুনে।
ইভান আর নিজেকে ধরে রাখতে পারলো না।সেনজুতির ভিতরেই খসে গেল।সেনজুতির মেজাজ টা বিগড়ে গেলো...
সেনজুতি: শালা বোকাচোদা.. চুদতে পারিস না তো চুদতে এসেছিস কেন রে ঢ্যামনা..গিয়ে নিজের মাকে চুদ.. শালা শুয়োরের বাচ্চা গুদের খাই উঠিয়ে উনি খসে গেলেন।যা শালা কুত্তার বাচ্চা..ভাগ এখান থেকে। নাহলে পোদে লাত্থি মেরে বের করব রে খানকির ছেলে।""
ইভানের আর দোষ কি...যেখানে ওর নিজের স্বামী ওর গুদের খিদে মেটাতে পারে না। 
সেনজুতি আর থাকতে না পেরে আহিয়ান কে ফোন দিল। 

সেনজুতি ব্যানার্জি ভদ্র বাড়ির ব‌উ। কিন্তু আজ ও একটা বেশ্যা খানকি মাগি আর ওকে বেশ্যা মাগি বানিয়েছে আহিয়ান যার সুত্রপাত হয় এক ঝড়ের রাতে।
সেনজুতির বড় সুজিত ব্যানার্জী একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে জব করে। সেখানেই আহিয়ান সুজিতের জুনিয়র হিসেবে জব করে।আহিয়ান একজন সুদর্শন পুরুষ আর তার বাচনভঙ্গি অনেক সুন্দর। আর সবচেয়ে সুন্দর হচ্ছে তার ১০ ইঞ্চির বাড়াটা।যেকোনো মেয়েকে দুই মিনিটেই পটিয়ে বিছানায় নিয়ে যায়। তারপর গুদ পোদ চুদে খাল করে ছারে। একবার যে মেয়ে ওই আখাম্বা বাঁড়াটা গুদে নিয়েছে সেই মেয়েই বার বার ছুটে এসেছে ওই আখাম্বা বাড়াটা গুদে নেওয়ার জন্য।

অন্যদিকে ৩৪ বছর বয়সী সেনজুতি ব্যানার্জির যৌবন যেন লুটিয়ে পড়ছে। ৩৮-৩২-৪০ এর ফিগার দেখে বুড়ো থেকে কচি ছেলে সবার মুখে লালা ঝরে।৩ বছরের বাচ্চা থাকাই ৩৪ সাইজের মাই জোড়ায় এখনও দুধ টলমল করে।সেনজুতি নাভির অনেক নিচে শাড়ি পরে।নাভি তো নয় যেন রসের খনি।যে কেউ সারাদিন ওই নাভী তে মুখ দিয়ে বসে থাকতে চাইবে। সবাই ওই নাভীর ফুটোয় ধোন ভরে রাখবে।আর হালকা মেদ যুক্ত পেটি তা খামচে ধরে মনের স্বাদ পূরন করতে চাইবে সব পুরুষই।আর পানপাতার মতো মুখখানি তে যেন যৌনতা উপচে পড়ে। লম্বা করে মাথায় সিঁদুর হাতে শাঁখা পলা আর গলায় মঙ্গলসুত্র সব কিছু ছাপিয়ে যৌনতার প্রকাশ পায় চোখে মুখে।সেনজুতিকে এই সাজে যেমন মন থেকে শ্রদ্ধা জাগে ঠিক তেমন‌ই প্রতিটি পুরুষ ওকে কামনার চোখে দেখে।সেনজুতির সবচেয়ে আকর্ষণীয় অঙ্গ হলো ওর পোদ।৪০ এর পোদ দুলিয়ে যখন হাটে তখন পুরুষ হৃদয়ে সুনামি উঠে।সেনজুতির পোদ দুলানি দেখে বুড়ো থেকে যুবক সবার বাড়া খাড়া হয়ে যায়।পোদ তো নয় যেন উলটনো কলসি।এই পোদের কথা ভেবে ভেবে কত মাল যে নষ্ট হয়েছে তার হিসাব নেই। আর গুদ তো নয় যেন রসে ভরা চমচম। একেবারে কাচ্চি কলি। আর এই শরীরের উপর নজর পরে আহিয়ানের। প্রথম যেদিন আহিয়ান সেনজুতি কে দেখে সেদিনই পন করে নিয়েছিল এই শরীর ওর।এই শরীর ও খুবলে খুবলে খাবে।প্রয়োজনে শালি কে রেপ করতে হলে করবে।যে পোদের নাচন দেখিয়ে আসিয়ানের বাড়া দাড় করিয়েছে সেই পোদের তো শাস্তি অনিবার্য।

সুজিত আর সেনজুতি সুজিতের এক কলিগ এর রিসেপশনে এসেছে। খুব সাদামাটা সাজে এসেছে সেনজুতি।কাল শাড়ি ম্যাচিং সায়া ব্লাউজ ..ম্যাচিং কিছু অর্নামেন্টস চ‌ওড়া করে সিঁদুর হাতে শাঁখা পলা আর গলায় মঙ্গলসুত্র কপালে ছোট্ট একটা টিপ আর ঠোঁটে হালকা গোলাপি রঙের লিপস্টিক। তাতেই পুরো রিসেপশনের কেন্দ্রবিন্দুতে সেনজুতি। অনেক মেয়েই ছোট ছোট স্কার্ট টপ পরে এসেছে পুরুষদের বাড়া খাড়া করার জন্য। কিন্তু সেনজুতির তুলনায় সবাই ফিকে পরে যায়।
অজিত রায় তো সেনজুতির পোদের দোলন দেখে থাকতে না পেরে ওয়াশরুম থেকে হাত মেরে আসে।আর অন্যদিকে আহিয়ান দিশা নামের এক কলিগের ব‌উকে ওয়াশরুমের ভিতরে চেটেপুটে খাচ্ছে। 

দিশা: আহ...উফফ্...আস্তে সোনা আস্তে। উফফ্ ‌...উহুমমম আস্তে করো না লাগছে।""
আহিয়ান দিশার এক পা হাতে নিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদছে। দিশা আহিয়ান কে জরিয়ে ধরে আছে।আহিয়ান দিশা কে চুদতে চুদতে বলে
আহিয়ান: খানকি বর কে রেখে পরপুরুষ এর চোদা খাচ্ছিস।নে শালী খানকি...নে আহিয়ানের বাড়ার চোদা খা। শালি কুত্তি ...রেন্ডি বর কে ঠকিয়ে পরপুরুষ এর চোদা খেতে লজ্জা করে না।""
দিশা কথাগুলো শুনে যেন তেতে উঠে।সে আহিয়ানের চুল শক্ত করে মুঠি করে ধরে বলে উঠে 
দিশা: নারে শালা মাদারচোদ... লজ্জা করে না।ওই শালা বোকাচোদা আমার খিদে মিটাতে পারে না।তাই তো বারবার তোর কাছে ছুটে আসি।আর শালা শুয়োরের বাচ্চা আমি কিন্তু আগে ভাল ছিলাম।তুই আমাকে নষ্টা বানিয়েছিস। আমাকে বেশ্যা বানিয়েছিস।
আহিয়ান: তবে রে শালি...নে আমার বাড়ার গাদন খা মাগি মাংমাড়ানি। তোর আজ গুদের ছাল না তুলেছি তো আমার নাম আহিয়ান না। আমার চুল মুঠো করে ধরে আমাকে গালি দেওয়া।""
দিশা সুখে ফুঁপিয়ে উঠে। পুরো গুদ টাই যেন দরমুজ করে দিচ্ছে।প্রতিটা ঠাপে দিশা কেঁপে কেঁপে উঠছে। নিজেকে আর ধরে রাখতে পারলো না দিশা।শক্ত সামর্থ্যবান পুরুষের চোদা খেয়ে কাঁপতে কাঁপতে সব রস খসিয়ে দিল।
আহিয়ান ও সময় না নিয়ে দিশার গুদের ভিতর সব উগরে দিল।এরপর দুইজনেই ওয়াশরুম থেকে বেরিয়ে যে যার মত সময় কাটাতে লাগল।

আহিয়ান‌ সেনজুতি কে একা একা দাঁড়িয়ে থাকতে দেখে এগিয়ে গেল।সেনজুতির কাছে গিয়ে পুরো‌ সরীরে চোখ বুলালো।সেনজুতির লদলদে পাছা আর বড় বড় মাই দেখে আহিয়ানের বাড়াটা আবার মাথা চাড়া দিয়ে উঠল।আহিয়ান মনে মনে ভাবলো‌
আহিয়ান: কি লদলদে ফিগার মাইরি।যেমন বড় পোঁদ ঠিক তেমন‌ই মানানসই মাই.. পুরাই আগুন এই মাগি। বিছানায় এই মাগির সাথে খেলে অনেক মজা পাওয়া যাবে।চোখে মুখে তো কামুকতা ছরিয়ে পরছে।বর মনে হয় গুদের খিদে মেটাতে পারে না।তা চোখ মুখ দেখেই বুঝা যাচ্ছে।

রাত ১২:৪০
সেনজুতি: আহ্... উফ্ আস্তে প্লিজ। লাগছে আমার। উফফ্ ... আহ্।""
আহিয়ান:কি হট মাল রে তুই...কি টাইট গুদ তোর।যেন কচি মাগি চুদছি।উফফ্ কি সুখ তোকে চুদে।
সেনজুতি: আস্তে করো‌ প্লিজ।আমি কোনদিন এত বড় বাড়া গুদে নেই নি। তোমার দাদার বাড়া টা অনেক ছোট।আহ...আস্তে পুরো গুদ ছুলে যাচ্ছে আমার।""
আহিয়ান সেনজুতিকে‌ এক নাগাড়ে চুদে চুদে খাল করে দিচ্ছে আর সেনজুতি চোদন সুখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে।সেনজুতি চোদা খেতে খেতে ভাবছে ইসস্ কি সুখ।এই সুখ আগে পেল না কেন সে। হয়তো নিষিদ্ধ জিনিসে সবচাইতে বেশি সুখ।আর তাই হয়তো সে এই নিষিদ্ধ কাজে এতো সুখ পাচ্ছে...
 
(to be continued....)
[+] 10 users Like Dushtuchele567's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
prothom thekei jhoro batting!
[+] 1 user Likes rakeshdutta's post
Like Reply
#3
very nice, please continue & Add spanking , bondage and Hair pulling
[+] 2 users Like king90's post
Like Reply
#4
valoo hoche golpota
Like Reply
#5
Excellent start...rated 5 stars...keep going. Hopefully Senjuti would be wearing lowest possible saree and skimpy blouse in the next part
[+] 1 user Likes Mehndi's post
Like Reply
#6
shera shera start...
keep going
Like Reply
#7
দারুণ শুরু।
Like Reply
#8
লেখক - Ariyan Simanto



—""আহ্... আমার সর্বনাশ করো না তোমার পায়ে পরছি..প্লিজ আমাকে ছেড়ে দাও... আমার স্বামী সন্তান আছে। আমাকে নষ্ট করো না..প্লিজ।""
সেনজুতি কাদতে কাদতে আহিয়ানের কাছে কাতর‌ মিনতি করে চলছে। কিন্তু আহিয়ানের চোখে মুখে নেশা লেগে আছে... নারীর নেশা।একটা ভদ্র ঘরের ভদ্র ব‌উকে নষ্টা বানানোর নেশা।সেনজুতির‌ ডবকা শরীরটাকে ছিঁড়ে খুঁড়ে খাবার নেশা।
 
কিছুক্ষণ আগে ...

দিশা কে রিসেপশনের ওয়াশরুমে আচ্ছা মত চুদে ছিবড়ে বানিয়ে দিচ্ছে গুদ টা। পুরো গুদ টা থিতলে দিচ্ছে। দিশার কামুক শিৎকারে ওয়াশরুম ভরে উঠেছে।
দিশা: আহ্ ... উফফ্ ..আহ..চোদ শালা খানকির ছেলে। ওগো দেখে যাও তোমার কলিগ কিভাবে তোমার ব‌উয়ের গুদ টা দরমুজ করছে। উফফ্ ... আহ্ .. দেখে যা রে বোকাচোদা তোর ব‌উ কে কিভাবে নষ্টা খানকি মাগি বানিয়ে ফেলেছে শালা কুত্তা টা। শালা খানকি মাগির ছেলে বাড়ায় জোর নাই.. আরো জোরে চুদ.. আরো জোরে ... চুদতে চুদতে শেষ করে দে।""
দিশার কথা শুনে আহিয়ানের মাথায় মাল উঠে যায়।আহিয়ান দিশা কে আরো জোরে থাপাতে থাকে আর বলে উঠে
আহিয়ান: শালি খানকি..আজ তোর গুদ ফাটিয়ে ছাড়ব রে বেশ্যা মাগি। তোর গুদ আজ হলহলে করে ছাড়ব।""
দিশার গুদ খাবি খেতে থাকে। দিশা সুখে ফুঁপিয়ে উঠে।
দিশা: ওহ...মাগো..খসবে রে আমার খসবে... আরও জোরে চোদ রে বেশ্যা মাগির ছেলে। উফ্ মা... সুখে মেরে ফেলতেসে। আসছে রে আমার সব বেরিয়ে আসছে।""
দিশা আহিয়ান কে জরিয়ে ধরে কাঁপতে শুরু করে। কাঁপতে কাঁপতে গুদের জল খসিয়ে ফেলে নিস্তেজ হয়ে যায়।আহিয়ান আরও গোটা কয়েক রাম ঠাপ দিয়ে দিশার গুদে সব মাল ঢেলে দেয়।আহিয়ানের ফ্যাদা দিশার গুদে পরতেই দিশার শরীর টা কেঁপে উঠে।
কিছুক্ষণ পর দুইজনেই ওয়াশরুম থেকে বেরিয়ে আসে আর নিজেদের মত সময় কাটাতে শুরু করে।

আহিয়ান দেখতে পায় দুরে সেনজুতি একা একা দাঁড়িয়ে আছে।আহিয়ান সেনজুতির কাছে এসে বলে
আহিয়ান: হাই বৌদি। এখানে একা একা দাঁড়িয়ে কি করছেন?? দাদা ক‌ই দাদাকে দেখতে পাচ্ছি না তো??""
সেনজুতি: আমি তো ঠিক আপনাকে..""
আহিয়ান: চিনতে পারলেন না তাই তো??আমি আহিয়ান। সুজিত দাদার কলিগ।আমরা এক‌ই ডিপার্টমেন্ট এ জব করি।""
আহিয়ানের কথার মাঝেই সুজিত চলে আসে আর সেনজুতির সাথে পরিচয় করিয়ে দেয়। সুজিতের ফোন আসায় সে ওদের ছেরে একটু দুরে গিয়ে কথা বলতে থাকে।আর এইদিকে আহিয়ান নিজের কথার জাদুতে সেনজুতিকে মোহাচ্ছন্ন করে দিচ্ছে।আসিয়ান পনের মিনিটেই সেনজুতি কে তুমি করে ডাকতে বাধ্য করেছে তার কথার মায়াজালে।নিজেও তুমি করে ডাকছে সেনজুতি কে।আহিয়ান সেনজুতির রুপ নিয়ে প্রশংসা করছে আর তা শুনে সেনজুতি লজ্জায় মিইয়ে যাচ্ছে।আহিয়ান কৌশলে সেনজুতির দুধ পোদের প্রশংসা করে চলেছে।সেনজুতি মুগ্ধ নয়নে আহিয়ানের দিকে তাকিয়ে আছে।কি আকর্ষণীয় পেটানো চেহারা।সেনজুতি ভাবে,""—যদি আহিয়ান ওর বর হত তাহলে ওই চ‌ওড়া বুকে মাথা রেখে শান্তিতে ঘুমাতে পারত।আহিয়ান হয়ত ওকে খুব আদর করত।ওর গুদে আহিয়ানের আখাম্বা বাড়াটা... ইসস্ ছিঃ সেনজুতি ছিঃ।কিসব ভাবছিস তুই এগুলা?? এগুলা ভাবাই পাপ। তোর স্বামী আছে সন্তান আছে। তুই দিন দিন দুষ্টু হয়ে যাচ্ছিস।"" 
সেনজুতি কথা গুলো ভেবে যেন নিজেই লজ্জা পেল। আড়চোখে আহিয়ানের বাড়ার দিকে তাকালো।
বাড়াটা হালকা দাঁড়িয়ে আছে যা প্যান্টের উপর দিয়ে স্পষ্ট বুঝা যাচ্ছে।সেনজুতি আবারো লজ্জায় লাল হয়ে গেল।
সুজিত কল কেটে আহিয়ান আর সেনজুতিকে এইভাবে ঘনিষ্ঠ ভাবে বসে কথা বলতে দেখে অবাক হয়ে যায়। সুজিত ভাবে হয়ত কিছুক্ষণের মধ্যেই ওরা ভালো ফ্রেন্ড হয়ে গেছে।তাই সে কিছু মনে না করে ওদের সাথে যোগ দেয়।
সুজিত আহিয়ান কে বলে ""—অফিসে একটা প্রবলেম হয়েছে আমাকে এখনি অফিস যেতে হবে। তুমি যদি সেনজুতিকে একটু বাসায় রেখে আসতে খুব উপকার হতো।""
সুজিতের কথায় আহিয়ানের মনে লাড্ডু ফুটে ওঠে। বাড়াটা নেচে উঠে।এটাই সুযোগ মাগি কে চেটেপুটে খাওয়ার।
আহিয়ান: দাদা তুমি চিন্তা করো না।আমি বৌদিকে সেইফলি রেখে আসব।তুমি নিশ্চিন্তে অফিস যাও।""

সুজিত সেনজুতিকে বুঝিয়ে নিশ্চিন্তে অফিস চলে গেল।যাবার আগে বলে গেল কাল সকালে ফিরবে। কিছুক্ষণ পর আহিয়ান আর সেনজুতিও বেরিয়ে পড়লো।
এইদিকে খুব জোরে ঝড় বৃষ্টি ও শুরু হয়েছে। উপায় না পেয়ে আহিয়ান একটা স্টোর রুমের সামনে গাড়িটা দাড় করালো।গাড়ি থেকে স্টোর রুমের ভিতরে যেতেই ভিজে গেছে দুইজনেই।স্টোর রুমটা ফাঁকা, কোথাও কিছু নেই।আর এতো রাতে ঝড় বৃষ্টির রাতে কোথাও কেউ নেই।আর কেউ এইদিকে আসবেও না।
সেনজুতি পুরাই ভিজে গেছে। নাভীর উপর পানির ফোঁটা আসিয়ান কে টানছে। ব্লাউজ পুরাই ভিজে গেছে।মাই দুটো ফুটে উঠেছে শাড়ির উপর দিয়ে মাই দুটো স্পষ্ট বুঝা যাচ্ছে।আহিয়ানের সামনেই সেনজুতি শারির আঁচল দিয়ে নিজের সেক্সি শরীর টা মুছে চলেছে।আহিয়ান আর থাকতে না পেরে সরাসরি সেনজুতির চুলের মুঠি ধরে ঠোঁট টা ভরে নিল নিজের মুখে।আর প্রাণপনে চুষতে লাগলো ঠোঁট দুটো।
রাত পৌনে ২ টা:
সেনজুতি: আহ্ ...উফ্ গুদ টা ছুলে গেলো গো।তুলে দে শালা শুয়োরের বাচ্চা গুদের ছাল টা তুলে দে।""
 আসিয়ান:ওরে শালি খানকি .. বেশ্যা মাগি।একটু আগেই তো সতীগিরি দেখাচ্ছিলি যেই গুদে বাড়া ঢুকেছে সব সতিপনা বেরিয়ে গেল। খানকি বারভাতারি।
আহিয়ান ফাঁকা বৃষ্টিভেজা রাস্তায় বৃষ্টিতে ভিজে ভিজে সেনজুতিকে চুদে চলেছে।সেনজুতি গাড়িতে ভর দিয়ে দাঁড়িয়ে আছে আর আহিয়ান পেছন থেকে চুলের মুঠি ধরে একেরপর এক রামঠাপ দিচ্ছে।সেনজুতি প্রতিটা ঠাপে কেঁপে কেঁপে উঠছে।প্রতিটা ঠাপ ওর বাচ্চাদানিতে গিয়ে লাগছে।সেনজুতি সুখে কঁকিয়ে উঠছে। এইভাবে বৃষ্টিতে ভিজে মাঝ রাস্তায় দাঁড়িয়ে চোদা খাওয়ার সুখ আলাদা।সেনজুতি কখনো এইভাবে মাঝরাস্তায় দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজে চোদা খাবে তা কোনদিনও ভাবেনি।আর আজ সে মাঝ রাস্তায় দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজে ভিজে পরপুরুষের চোদা খাচ্ছে। কথাটা ভাবতেই গুদটা আর একটু ভিজে গেল।সেনজুতি কামোত্তেজনায় পাগল হয়ে উঠলো।
সেনজুতি: চোদ শালা খানকির ছেলে। আমাকে চুদে চুদে মেরে ফেল।""
আহিয়ান চুলের মুঠি শক্ত করে ধরে আরো জোরে চুদতে লাগলো।
সেনজুতি: কি রে শালা বাড়ায় দম নাই... আরো জোরে চুদ নারে বেশ্যার ব্যাটা। গুদ টা ঢিলে করে দে 
আহিয়ান: নে শালী খানকি খা আমার বাড়ার থাপ। শালি বেশ্যা মাগি।""
সেনজুতি: দে রে দে বোকাচোদা গুদটা ফাটিয়ে দে। গুদের পোকা মেরে দে তোর হামানদিস্তা দিয়ে। গুদ টা খুব চুলকায় রে। গুদ টা দুরমুজ করে দে""
আহিয়ান: উফফ্ কি হট রে তুই খানকি ‌‌... পুরাই আগুন।কি রসালো গুদ রে মাগি তোর ঠিক যেন রসগোল্লা।রস চুঁইয়ে চুঁইয়ে পরছে রে মাগি ‌তোর শরীর থেকে।‌""
আহিয়ানের বাড়ার চোদন খেয়ে সেনজুতি সুখে কঁকিয়ে উঠলো।
সেনজুতি: চোদ শালা মাদারচোদ .. চুদে চুদে খাল করে দে আমার গুদ টা। উফফ্ চুদে চুদে খাল করে দিচ্ছে গো মা.. আহ্""
আহিয়ানের রাম চোদন খেয়ে সেনজুতি যেন‌ বাতাসে ভাসছে।কি চুদছে ছেলে টা।সব এফোড় ওফোড় করে দিচ্ছে।কতটা ভিতরে ঢুকছে বাড়া টা । এতোটা ভিতরে ওর বর কোনদিন যেতেই পারে নি।আর না এতো জোরে চুদতে পেরেছে।আর না এতক্ষণ ধরে সুখ দিতে পেরেছে। উফফ্ কি গায়ের জোর।
সেনজুতি: উফফ্ কি গায়ের জোর রে মাগির ছেলে। গুদ টা পুরো ফাটিয়ে দিলি।আহ‌.. উফফ্।""
সেনজুতি অলরেডি ছয় বার খসিয়ে ফেলেছে । আবারো খসবে।সেনজুতি আর নিজেকে ধরে রাখতে পারলো না।সুখে ফুঁপিয়ে উঠে গাড়িটা শক্ত করে ধরে কাঁপতে লাগল।কাঁপতে কাঁপতেই একটা শিৎকার দিয়ে সব রস ছেড়ে দিলো। তারপর গাড়ির উপরেই নেতিয়ে পড়ল।

(to be continued...)
[+] 8 users Like Dushtuchele567's post
Like Reply
#9
finally ekta monmoto storyyy..
bigger updateeee chai
Like Reply
#10
update
Like Reply
#11
please continue
Like Reply
#12
update ta din dada
Like Reply
#13
Valo laglo
Like Reply
#14
“”সেনজুতির_সর্বনাশ””পর্ব:৩

লেখক - Ariyan Simanto

উৎসর্গ: সেনজুতি বৌদি ( সেনজুতি ব্যানার্জি)

রাতের অন্ধকার ভেদ করে সূর্যের আলো চারদিকে ছড়িয়ে পড়েছে। সেই আলো ভেদ করে এক যৌনতার দেবী বাসার দিকে হেঁটে হেঁটে যাচ্ছে।চুল গুলো এলোমেলো… সিঁথির সিঁদুর ঘেঁটে গেছে। নাকের ডগায় কিছুটা সিঁদুর লেগে আছে।চোখ জলে ছলছল করছে তাতে যেন যৌনতা আরও ফুটে উঠেছে। পুরো নগ্ন দেহে শুধু শাড়িটা কোনরকমে জরিয়ে রেখেছে।ব্রা প্যান্টি এমনকি ব্লাউজটাও ছিঁড়ে ফেলেছে রাক্ষস টা। পেটিকোট টা যে কোথায় ফেলেছে তার কোন খোঁজ পায় নি সেনজুতি।তাই কোন উপায় না পেয়ে শাড়িটায় জরিয়ে নিয়েছে ওর শরীরের সাথে।আর এতে যেন আরও নগ্নতা ফুটে উঠেছে।নগ্ন অবস্থায় যতটা সৌন্দর্য ফুটে ওঠে তার চাইতে অর্ধনগ্ন অবস্থায় হাজার গুণ বেশি সৌন্দর্য ফুটে ওঠে।সেনজুতিকে এই অবস্থায় পুরো স্বর্গের অপ্সরা লাগছে। রাস্তা দিয়ে হেটে যাবার সময় সেনজুতি মাথা তুলে তাকাতে পারছে না।আর চোখে দেখছে সবাই ওর শরীর টা গিলে খাচ্ছে। এখনো সকাল হয় নি।সবে ৬ টা বাজে। এত সকালে তথাকথিত সুশীল সমাজের বা বলা চলে হাই ক্লাশ সোসাইটির কেউ ঘুম থেকে উঠে না। রাস্তায় যেসব লোক রয়েছে তারা গরীব মানুষ। পেটের দায়ে সকাল সকাল উঠে নিজ নিজ কাজে লেগে পরে।এক সবজীওয়ালা সেনজুতি কে দেখে বাড়াটা লুঙ্গির উপর দিয়ে কচলে নেই।আর মনে মনে ভাবে
—””ইশশ্ কি কচি মাগি।শালি নিশ্চয় ভদ্র ঘরের বেশ্যা ব‌উ। শালির বোকাচোদা বড় টা হয়তো ঠিকমত চুদতে পারে না তাই শালি সারারাত বাইরের নাগরের সাথে ফষ্টি নষ্টি করে এসেছে। শালি গুদের যখন এত খিদে একবার আমাদের মত গরীবের চোদা খেয়ে দেখিস..এমন চোদা চুদব না গুদের পাড় ভেঙে দিব। স্বামী সন্তান এর নাম ভুলিয়ে বাধা বেশ্যা বানিয়ে রাখবো। কিন্তু কপাল আমাদের মত গরীবের কপালে এইরকম বড়লোকের বেশ্যা মাগি জুটে না।””
এরপর লোকটা তার নিজের কাজে লেগে পড়লো।
সেনজুতিকে এলাকার কেউ তেমন চিনে না।তাই শশুর শাশুড়ি আর বরের সম্মান টা বাঁচলো।নাহলে শশুর শাশুড়ি গলায় দড়ি দিয়ে মারা যেতেন।তারা যে একটা বেশ্যা খানকি কে বাড়ির বউ করে নিয়ে এসেছে।সেনজুতির চোখ থেকে দুই ফোঁটা জল গড়িয়ে পড়ল। আশেপাশে সবাই ফিস ফিস করে কথা বলছে যা ওর কানে আসছে।একজন তো বলেই বসলো—”” হবে নাকি বৌদি এক কাট। চিন্তা করো না সুখে ভাসিয়ে দিব।””
সেনজুতির কান কটকট করে উঠলো। লজ্জায় পুরো গাল লাল হয়ে গেছে।
আর এক কাকু তো সরাসরি ওর পোদ টিপে দিল।সেনজুতির সারা শরীর কাঁটা দিয়ে উঠল তবে তা কামাবেগে না ঘৃণায়। নিজের প্রতি ওর ঘৃণা হচ্ছে।সে তাড়াতাড়ি বাসায় চলে আসলো। ভাগ্যিস বাসার কেউ জেগে নাই আর সুজিত ও বাসায় ফিরে নি এখনও নাহলে কি যে হতো..সে কথা ভাবতেই শরীর কেঁপে উঠে সেনজুতির।
আয়না নিজেকে খুতিয়ে খুতিয়ে দেখছে সেনজুতি। দুই চোখ দিয়ে টপটপ করে পানি ঝরছে। নিজের শরীরের দিকে তাকিয়ে ঘৃণা হচ্ছে। মাত্র কয়েক ঘন্টার মধ্যেই ওর জীবন টা বদলে গেল। কাল সে সতী সাবিত্রী স্বামীভক্ত স্ত্রী ছিল আর আজ সে মাথায় ধর্ষিতার ট্যাগ নিয়ে ঘুরছে। তবে সমাজের চোখে সে আজ বেশ্যা খানকি মাগি আর পরিবারের চোখে এখনও সে সতী।সে চাই না তার পরিবার এই ভয়ংকর সত্য টা জেনে যাক।তাই সে চোখের জল মুছে হাসি মুখে বাইরে বেরিয়ে আসে।
জানোয়ার টা পুরো খুবলে খুবলে খেয়েছে। শরীরের বিভিন্ন জায়গায় আচর আর কামরের দাগ। দুধের বোঁটা দুটো কামরে কামরে লাল করে দিয়েছে।মাইয়ের চামড়া ছিলে গেছে।আর গুদের মুখ টা পুরো লাল হয়ে গেছে। গুদের মুখ টা কিঞ্চিত হা হয়ে আছে।
—””জানোয়ার… অসভ্য আমাকে নষ্ট করে ছাড়লো। কুত্তার বাচ্চা কে আমি কোনদিন ক্ষমা করবো না। শালা খানকি মাগির ছেলে নিজের মাকে গিয়ে চোদ না ..পরের বাড়ির বউ কে নষ্ট করে না করে।””
সেনজুতি মনে মনে ইচ্ছে মত আহিয়ান কে অশ্রাব্য ভাষায় গালি দিচ্ছে।
—””ইশশ্ জানোয়ার ছেলে..কি অবস্থা করেছে আমার.. ইচ্ছে করছে খুন করে ফেলি। ইশশ্ বড় বাড়াটা দিয়ে…””
সেনজুতি না চাইতেও কাল রাতের কথা মনে পড়ে যাচ্ছে। গুদ টা ধিরে ধিরে ভিজে উঠছে।
ইশশ্ কি অসভ্যতামি তা করেছে জানোয়ার টা ওর সাথে।আর সেনজুতি??সেও কি কম ছিল??
সুজিত ওকে সর্বোচ্চ একবার রস স্থালন এর সুযোগ দিয়েছে।তাও সেটা মাঝে মাঝে। কোন কোনদিন সেনজুতি যখন মধ্যগগণে ঠিক তখনই সুজিতের পড়ে যায়।তাতেও কোন দুঃখ ছিল না সেনজুতির।বরকে সে খুব ভালবাসে। কিন্তু কাল আহিয়ান ওকে যেভাবে চুদেছে সেটা ভাবলেই সেনজুতির গুদ মোচড় দিয়ে উঠছে।আহিয়ান ওর ওর আখাম্বা বাড়াটা দিয়ে এমন চুদা চুদেছে যে সেনজুতি স্বামী সন্তান সংসার ভুলে একনাগাড়ে আহিয়ানের চোদা খেয়েছে। শরীরের খিদে স্বামী সন্তান সংসার সব ভুলিয়ে দিয়েছে। একবার না দুইবার ছয় ছয় বার গুদের রস খসিয়ে ছেড়েছে।আর তাই তো সেনজুতি সব ভুলে তার রেপিস্ট এর সাথেই চোদন লিলায় মেতে উঠেছে।
সেনজুতি নিজের অজান্তেই নিজের তিনটা আঙুল গুদে ভরে দিয়েছে। ভাগ্যিস সুজিত এখন বাড়িতে নেই।আর ওর শশুর শাশুড়ি ও ওদের সাথে থাকে না।তাই ফাঁকা বাসায় বার বার কাল রাতের মাঝে হারিয়ে যাচ্ছে।
ইশশ্ কি চোদা তাই না চুদে ছেলেটা‌। গুদ টা চুদে ব্যাথা করে দিয়েছে।সেনজুতি গুদের কোট টা নাড়াতে নাড়াতে ডুব দিলো কাল রাতে….



আহিয়ান নেশাক্ত চোখে তাকিয়ে আছে সেনজুতির ভেজা শরীরের দিকে।কি শরীর মাইরি। মাগির শরীর তো নয় যেন রসের খনি।আহিয়ান ধিরে ধিরে এগিয়ে আসে সেনজুতির দিকে।সেনজুতি সেটা বুঝতে পেরেই আহিয়ান কে বাধা দেয়।আহিয়ান সব বাধা উপেক্ষা করে সেনজুতি কে জরিয়ে ধরে।সেনজুতি আহিয়ান কে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়।আহিয়ানের চোখের দিকে তাকিয়ে ভয়ে কেঁপে উঠে।চোখ দুটো পুরাই লাল হয়ে আছে।মনে হচ্ছে চোখ দিয়েই সেনজুতির রুপ যৌবন ঝলসে দিবে।আহিয়ান পার্টি থেকে বেরোনোর সময় কয়েক পেগ শেষ করে এসেছে তার উপর সেনজুতির পোদের দোলানি দেখে বাড়া একেবারে দাঁড়িয়ে আছে।আহিয়ান সেনজুতির চুলের মুঠি ধরে ঠোঁট দুটো নিজের মুখে নিয়ে চোষা শুরু করলো।সেনজুতি এদিকে সেদিকে মাথা নাড়িয়ে যাচ্ছে।আহিয়ানের বুকে কিল ঘুষি মেরে চলেছে। কিন্তু আহিয়ান কে একটুও নড়াতে পারলো না।আহিয়ান ঠোঁট দুটো চুষে চলেছে।সেনজুতির সব রস শুষে নিচ্ছে।
সেনজুতি এবার সর্বশক্তি দিয়ে আহিয়ান কে ধাক্কা দিয়ে সরিয়ে দেই। হাতের উলটো পিঠ দিয়ে ঠোট টা মুছে সজোরে আহিয়ানের গালে চড় মারে।
সেনজুতি: কুত্তার বাচ্চা .. জানোয়ার সাহস কি করে হয় আমাকে কিস করার।””
কথাগুলো বলার পরপরই সেনজুতি বুঝতে পারে কি ভুল করেছে। এইদিকে আহিয়ানের চোখ মুখ রাগে লাল হয়ে গেছে।সেনজুতি আহিয়ানের হাব ভাব বুঝতে পেরে দৌড়ে পালাতে যায়।তার আগেই আহিয়ান সেনজুতির শাড়ি টা ধরে ফেলে আর টান দিয়ে খুলে ফেলে।সেনজুতি দুই হাত বুকের উপর রেখে আহিয়ানের কাছে কাতর‌ মিনতি করে
সেনজুতি: আহ্ আহিয়ান …প্লিজ আমাকে ছেড়ে দাও আমি তোমার ব‌উদি হয়। আমাকে নষ্ট করো না।””
আহিয়ান সেনজুতির চুলের মুঠি ধরে সজোরে চর মারে।সেনজুতির মাথা ঘুরে উঠে।
আহিয়ান: আমার গায়ে হাত তোলা। শালি দেখ আজ তোর কি করি। তোর গুদ পোদ ফাটিয়ে ছাড়বো রে মাগি।””
আহিয়ানের কথায় সেনজুতি কেঁদে ওঠে।
সেনজুতি: প্লিজ না … আমার সর্বনাশ করো না প্লিজ আমার স্বামী সন্তান আছে। তোমার দাদার কথা ভেবে আমাকে ছেড়ে দাও।””
আহিয়ান এক হাতে সেনজুতির চুলের মুঠি ধরে অন্য হাতে একটা দুধ কচলাতে থাকে। আর জিভ দিয়ে সারা মুখ চেটে দেয়।ঘারে গলায় কামড় দেই।সেনজুতি ছটফট করে চলেছে আর ছাড়া পাওয়ার জন্য চিৎকার করে চলেছে কিন্তু এই বৃষ্টি ভেজা রাতে তার চিৎকার কেউ শুনতে পায় না।আহিয়ান একটা হাত সোজা সেনজুতির গুদে ভরে দেয়।সেনজুতির গুদ টা ছানতে থাকে।কোট টা কচলাতে থাকে।
সেনজুতি সুখে কঁকিয়ে উঠে।ওর শরীর থরথর করে কেঁপে উঠে। ছটফটানি কমে গিয়ে আহিয়ানের হাত চেপে ধরে সেনজুতি অসহায় কন্ঠে বলে উঠে
সেনজুতি: নাহ…প্লিজ না””
আহিয়ান কোন কথা না শুনেই নিজের তিনটা আঙুল ভরে দেয় সেনজুতির গুদে আর জোরে জোরে গুদে আঙলি করতে থাকে।সেনজুতি সুখে শরির বাঁকিয়ে শিৎকার করতে থাকে।
সেনজুতি: উফফ্ না .. আহ্ ‌…ওহ মা..আআমায় নষ্ট করো না …পায়ে পড়ি তোমার …. আহ্ … উফফ্ “”
সেনজুতির পুরো শরীর টা সেক্স এর জ্বালায় ছটফট করে উঠে।
আহিয়ান বুঝতে পারে লোহা গরম হয়ে আছে এখন‌ই হাতুড়ি মারতে হবে। একবার মাগি কে চুদে দিলে পরের বার থেকে মাগিকে আয়েশ করে খেতে পারবে।মাগি নিজেই লাজ লজ্জা ভুলে ওর বারার নিচে শুয়ে গুদ পোঁদ ফাটিয়ে চোদা খাবে।
তাই আহিয়ান এক ঠাপে বাঁড়াটা ঢুকিয়ে দিল সেনজুতির গুদে।সেনজুতি চোখ বুজে ফেলল। চোখের কোণ বেয়ে গড়িয়ে পড়ল কয়েক ফোটা অশ্রু..
(to be continued…)
[+] 3 users Like Dushtuchele567's post
Like Reply
#15
পরের আপডেট তাড়াতাড়ি চাই
Like Reply
#16
আপডেট জোস কন্সেপ্ট জোস..
তবে এই seductive জিনিসটা আনলে ভালো হবে..
আপডেট চাই
Like Reply
#17
story ta continue koren dada
Like Reply
#18
“”সেনজুতির_সর্বনাশ””পর্ব:4

লেখক - Ariyan Simanto

""আহ্ শালি খানকি.. তোর রসালো গুদে আমার বাড়ার ফ্যাদা ভরে নে মাগি..সবটাই তোর গুদে ভরে নে।আজ তোর সারা শরীরে মাল ভরিয়ে আমার রেন্ডি বানিয়ে রাখবো।শালি খানকি মাগি।""
আহিয়ান এর উন্মাদ করা চোদন খেয়ে সেনজুতি শিউরে উঠে।তার চোখের কোণে জল চিকচিক করছে।সেনজুতি বুঝতে পারছে না এটা নিজের সম্ভ্রম হারানোর জন্য কষ্টের জল নাকি এক '. বাঁড়া গুদে নিয়ে গুদের খিদে মিটানোর জন্য সুখের জল।সেনজুতি সুখের সাগরে ভেসে চলেছে।এত সুখ যে তার বর কোনোদিন‌ই দিতে পারে নি।এই সুখের যন্ত্রণায় পুরো শরীর থরথর করে কেঁপে উঠে।ঠিক সে সময় আহিয়ান‌ ওর কোট টা শক্ত করে চেপে ধরে।আহিয়ান সেনজুতি কে চুদতে চুদতে নখ দিয়ে কোট টা আচড়ে দেয়।সেনজুতি আর সহ্য করতে পারে না।সে সুখে চিৎকার করে উঠে।সে ভুলে যাই নিজের বাড়িতেই এক পুরুষের চোদা খাচ্ছে।সে মান সম্মান এর কথা ভুলে গিয়ে এক বেশ্যা মাগির মত চোদা খেতে থাকে আর সাথে সুখ শিৎকার দিতে থাকে।সেনজুতি বুঝতে পারছে সে আর নিজেকে ধরে রাখতে পারবে না।এবার তার বাঁধ ভাঙার সময়।সে প্রাণপনে চেষ্টা করছে যেন সে আহিয়ানের সামনে না খসে।কাল রাতে যে ভুল করেছে আজ সে ভুল করতে চাই না।কাল সে আহিয়ানের বাড়ায় গুদের রস খসিয়ে প্রমান করে দিয়েছে আহিয়ানের কাছে সে দুর্বল।আহিয়ানের বাড়ার চোদা খেলেই ওর গুদ জল খসিয়ে ফেলে। কিন্তু না..আর না আহিয়ান ওকে জোর করে চুদলেও সে সুজিত কে ভালোবাসে।সুজিত কে সে ঠকাতে পারবে না। নিজের শরীরের খিদে মিটানোর জন্য সে কখন‌ই সুজিত কে ঠকাবে না।আহিয়ান বুঝতে পারে সেনজুতি প্রাণপনে চেষ্টা করছে গুদের জল যাতে না খসে।আহিয়ান সেনজুতির লদলদে পাছার উপর কসিয়ে চড় মারে।
""খসিয়ে দে মাগি তোর সমস্ত রস খসিয়ে দে।আমার '. বাড়ার উপর তোর * স্লেছ গুদের জল খসিয়ে দে।""
আহিয়ান সেনজুতির গুদ তুলোধুনো করতে থাকে।সেনজুতির দুই চোখ দিয়ে টপটপ করে পানি ঝরতে থাকে। সে প্রাণপনে চেষ্টা করে নিজেকে আটকে রাখার ঠিক তখনই আহিয়ান তার সবগুলো অস্ত্র একসাথে নিয়ে মাঠে নেমে পড়ে।সেনজুতির কানের লতি মুখে নিয়ে চুষতে চুষতে একহাতে ফুলে ওঠা কোট টা রগরাতে থাকে আর অন্য হাতের দুটো আঙ্গুল পোদের ফুটোয় ঢুকিয়ে দেয়।সেনজুতি এই অত্যাচার আর সহ্য করতে পারে না।স্বামী সংসার সব ভুলে গিয়ে শেষমেশ সে আহিয়ানের বাড়ার কাছে পরাজিত হয়। 
সেনজুতি সুখে সিৎকার দিয়ে উঠে।সেনজুতি আহিয়ান কে নিচে ফেলে একলাফে উপরে উঠে আসে। তারপর এক ঠাপে বাড়াটা গুদের ভিতর ঢুকিয়ে নিয়ে ঠাপাতে থাকে।
""সালা মাদারচোদ.. খানকি মাগির ছেলে আমাকে তুই তোর রেন্ডি বানিয়ে রাখবি তাই না।চোদ সালা মাদারচোদ .. চুদে চুদে আমার সব রস বের করে দে। চুদে চুদে আমার গুদের ভর্তা বানিয়ে দে। তোর বেশ্যা টার গুদের অনেক খাই..সব খায় মিটিয়ে দে রে কুত্তার বাচ্চা।""
সেনজুতি পাগলিনীর মত উঠা নামা করে আহিয়ানের বাড়ার উপর।সে এখন স্বামি সংসার আত্ম-সম্মানবোধ সব খুইয়ে শুধু আহিয়ানের চোদা খেতে চাই।আয়িহানের বাধা রেন্ডি হয়ে থাকতে চাই। এমনকি নিজের বাচ্চার কথাও বেমালুম ভুলে গিয়ে বেশ্যা মাগিতে পরিনত হতে চাই।
""উফফ্ আহহ্ চোদ শালা চোদ। চুদে চুদে আমায় স্বর্গে নিয়ে চল।""
আহিয়ানের মাথাটা তার দুধের উপর চেপে ধরে বলে উঠে —""কামড়া শালা কামড়ে দুধের বোঁটা ছিড়ে ফেল। উফফ্ শালা বাইনচোদ।""
 সেনজুতির যা সর্বনাশ হওয়ার তা হয়ে গেছে।আর সেনজুতির সর্বনাশ করেছে সে নিজেই।তাই এখন সে সুখ ভোগ করবে.. নিজের শরীরের খিদে মিটাবে সে থেকে।কথা টা ভাবতেই ওর গুদ যেন চিরবির করে উঠলো।সেনজুতি আহিয়ানের উপর চেঁচিয়ে উঠলো— ""কিরে বোকাচোদা ধোনে জোর নাই।চুদ আমায় চুদে গুদের ছাল তুলে দে। আহহ্.. উফফ্,..আহ্ আহ্ আস..আসছি আমি রে‌ মাদারচোদ.. I'm Cumming.. I'm Cumming আই এ্যামমম্ কামিং রে খানকির ছেলেএএএএ""
আহিয়ান নিচ থেকে একের পর এক রামঠাপ দিতে থাকে।""খসা শালি খসা তোর গুদের সমস্ত রস খসিয়ে দে।""
সেনজুতি চোখ মুখ খিচে চোদন সুখে কাঁদতে শুরু করে""উফফ্ মা‌..এই বেশ্যা মাগির জন্মা আজ আমাকে শেষ করে দিল। আমার গুদের দফারফা করে দিল।আহ্.. উ‌ঃ.. ওরে কুত্তার বাচ্চা ছাড় আমায় ছাড়।""
সেনজুতি ছরছর করে রস খসিয়ে পুরো সোফা ভিজিয়ে দিল।সেনজুতির গুদের জল ফোয়ারার মত সারা ঘরে ছিটিয়ে পড়লো।দেখে মনে হচ্ছে ও মুতে দিয়েছে। সেনজুতি কাঁদতে কাঁদতে লুটিয়ে পড়ল তবুও ওর গুদ থেকে রস খসা থামছে না।সেনজুতির স্কোয়ার্টিং এর মাঝেই আহিয়ান লম্বা লম্বা ঠাপ মেরে চলেছে। প্রতিটি ঠাপে সেনজুতি পাগলিনীর মত ছটফট করছে।সেনজুতির রস খসতে বাধা পাচ্ছে প্রতিটা ঠাপে।আর না পেরে আহিয়ান কে ঢাক্কা মেরে ফেলে দেই সেনজুতি। তারপর নিজের গুদেই একের পর এক চাপড় মারতে থাকে।স্কোয়ার্টিং এর সুখে অবস হয়ে পরে সে।রস খসলে নেতিয়ে পড়ে সে। 
 
আহিয়ান সেনজুতি কে ধাতস্থ হ‌ওয়ার সময় না দিয়ে আবারো বাড়াটা চালান করে দেয় সেনজুতির রসালো গুদের ভিতর।সেনজুতির গুদের ভিতর খুরতে থাকে মোটা শাবল দিয়ে।

সেনজুতি চোদা খেতে খেতে ভাবে কি থেকে কি হয়ে গেল।কাল রাতের আগে সে ছিল সতী সাবিত্রী আর কাল রাত থেকে ও একটা নষ্টা মাগিতে পরিনত হয়েছে।কাল সারারাত ধরে আহিয়ানের চোদা খেয়ে সকালে বাড়ি ফিরেছে আহিয়ানের বাধা মাগি হয়ে।আর এখন তো নিজের ঘরে নিজের স্বামীর সাথে যে বিছানায় এতদিন শুয়ে এসেছে সে বিছানায় এক পরপুরুষের বাড়া গুদে ভরে চোদা খাচ্ছে। নিজেকে বারো ভাতারি বেশ্যা মাগির মত মনে হচ্ছে।

আহিয়ান সেনজুতির লদলদে পাছার মাংস খাবলে ধরে সেনজুতি কে চুদতে থাকে।আহিয়ান সেনজুতি কে চুদতে চুদতে বলে উঠে —""বল শালি খানকি মাগি তুই আমার বাধা বেশ্যা মাগি.. বল শালি কুত্তি ""
সেনজুতি গুমরে উঠে —""হুম রে শালা বেশ্যা মাগির ছেলে আমি তোর বাধা মাগি.. তোর পাল খাওয়া কুর্তি।চোদ চোদ আমায়.. চুদে চুদে গুদের সব রস নিংড়ে নে। আমাকে নষ্টা মাগি বানিয়েছিস তখন আরও নষ্টা বানা‌।আমি আরও নষ্টা হতে চাই‌।""
আহিয়ানের ঠোঁটের কোণে এক চিলতে হাসি ফুটে উঠে।আসিয়ান সেনজুতির চুলের মুঠি শক্ত করে ধরে বেলকনিতে নিয়ে যায়।—"" শালি খানকি মাগি..নষ্টা হ‌ওয়ার খুব সখ না তোর।আজ তোর সব সাধ পূরণ করে দিব।আজ তোকে সবার সামনে চুদে তোর গুদের খাই মিটানোর রে মাগি।""
আহিয়ান সেনজুতি কে বেলকনির সাথে চেপে ধরে একের পর এক রামঠাপ দিতে থাকে।আর সেনজুতি আরামে চোখ বুজে মোন করতে থাকে।সেনজুতির পুরো শরীর টা কাঁটা দিয়ে উঠে।এভাবে দিনের আলোয় বাইরে চোদা খাবে সে ভাবতেই পারে নি।যদিও বেলকনির এপাশ টা নির্জন তবুও কেউ দেখে ফেলার ভয় ওকে ঘিরে ধরে সাথে অসম্ভব এক নোংরামি।
ঠিক তখনই চোখে চোখ পড়ে পাশের বাসার এক বাচ্চা ছেলের উপর।সেনজুতির চোদা খাওয়া দেখতে দেখতে নিজের বাড়া খিচছে ছেলে টা।বয়স কত হবে ওর বড়জোর ১৪-১৫।ছেলেটা ওর বোনের ছেলের চেয়েও ছোট। ছেলেটার বাড়া খেচা দেখে ওর গুদ যেন আরও রসিয়ে উঠল।সেনজুতির কি হলো সে নিজেই জানে না..সে ছেলেটা কে দেখিয়ে দেখিয়ে আহিয়ানের চোদা খেতে লাগল আর শিৎকার চিৎকারে ছেলেটার কাম মাথায় তুলে দিল।
আহিয়ান বুঝতে পারলো না সেনজুতির হঠাৎ কি হলো যে সে আগের চেয়েও বেশি কামাতুরা হয়ে পড়ল।
আহিয়ান আর নিজেকে ধরে রাখতে পারলো না।সে শেষ কয়েকটা রাম গাদোন দিয়ে বাড়াটা বের করে নিল। তারপর সমস্ত ফ্যাদা সেনজুতির মুখের উপর ফেললো।সেনজুতির সারা মুখে আহিয়ানের মাল ভরে আছে।সেনজুতির কপালে.. সিঁদুর এর উপর.. নাকের ডগায় ঠোঁটের উপর মাল লেগে আছে।সেনজুতি ছেলেটাকে দেখিয়ে সব মাল চেটে খেয়ে নিল। তারপর আহিয়ানের বাড়ার টা ললিপপের মত চুসতে শুরু করে দিল।এসব দেখে ছেলেটা আর নিজেকে ধরে রাখতে পারলো না সে তার সমস্ত মাল ফেলে দিল।
""ইস আহ্ চোদ খানকির ছেলে নিজের মাসিমার গুদ টা ভালো করে চোদ। চুদে ফালা ফালা করে দে তোর মাসিমার বেশ্যা গুদটা।""
to be continued...
[+] 6 users Like Dushtuchele567's post
Like Reply
#19
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#20
update?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)