Thread Rating:
  • 39 Vote(s) - 1.92 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery শিকার
#1
পর্ব ১
এটা একটু অন্য ধরনের ঘতনা, যেখানে আমার প্রাক্তন বউ আর আমার তিন বন্ধুর বউ, তারাও ওদের প্রাক্তন হয়ে গেছে, অর্থাৎ ৪ জন ভদ্র ঘরের বউ দের শিকার হয়েছিল। এই ঘটনা ্রায় ৫ বছর আগেকার, অর্থাৎ আমার বিয়ের দেড় বছর পরের ঘতনা। সবার আগে ৪ জন শিকারের সম্বন্ধে বলে নি, তাদের নাম, পরিচয়
কাকালি আমার প্রাক্তন বউ, সেই সময় ২৫ বছরের ভদ্র ঘরের বউ ছিল। একটু শ্যাম বরন, ৫'৫", একটু কোঁকড়ান পিঠ অবধি ছুল, ৩৪-৩০-৩৪ ফিগার, মুখ টা খুব মায়া ময় ছিল।
তনুশ্রী আমার বুন্ধুর প্রাক্তন বউ, সেই সময় ২৫ বছরের ভদ্র ঘরের বউ ছিল। ফরসা, ৫'৬" সিল্কি পিঠ অবধি চুল, ৩৪-৩০-৩৪ ফিগার, মুখ টা সেক্সি ছিল।
পিয়ালি আমার বুন্ধুর প্রাক্তন বউ, সেই সময় ২৮ বছরের ভদ্র ঘরের বউ ছিল। ফরসা, ৫'৭" সিল্কি পিঠ অবধি চুল, ৩৪-৩০-৩৪ ফিগার, ৪ জনের মধ্যে সব থেকে সেরা মাল।
মনিসা, আমার বুন্ধুর প্রাক্তন বউ, সেই সময় ২৫ বছরের ভদ্র ঘরের বউ ছিল। ফরসা, ৫'৪" সিল্কি পিঠ অবধি চুল, ৩৪-৩০-৩৪ ফিগার, মাগির মধ্যে কেমন একটা লাজুক ভাব ছিল।
সবাইকার মতা মুটি এক সময় বিয়ে হয়েছিল, তাই ৪ মাগির খুব বন্ধুত্য ছিল।
এই চার মাগির ই শিকার হয়েছিল, খুলে বললে এই ৪ মাগী কেই বেশ্যা বানানো হয়েছে। তার মধ্যে কাকালি আর মনিসা বাংলাদেশ এ বিক্রি হয়েছে, দৌলতদিয়া তে  , তনুশ্রী র পিয়ালি দুবাই তে চালান হয়েছে। তনুশ্রী একটু নাচ জানত, মাগি কে মুজরা খানাতে চালান করেছে, পিয়ালি সব থেকে সেরা মাল, ওটাকে এক আরব সেইখ কিনেছিল, পরে শুনেছি ওকেও escort service এ চালান করেদিয়েছে।
যাই হক এবার আসল ঘটনাতে আসি।
সেই সময় আমি একতা construction company তে চাকুরী করি। একটু বেশি বাইরে থাকতে হত, তো সেই সময় নেশা ছিল ওই ৪ মাগির ছবি নিয়ে online chat করা, সেক্স সাইট এ অচেনা কারোর সাথে। চ্যাট এ মুলত কথা হত ওদেরকে কি করে বেশ্যা করা যায়।
এইরকম চ্যাট করে মজা হত ভালই।
তখন আমি নাগপুর এ আছি, নাগপুর এর বেশ্যা খানা সবথেকে পুরান। আমিও কয়েকবার গেছি। তা একদিন চ্যাট করার সময় আমার সাইট এর একজন দেখে ফেলে, ও ছিল লোকাল নেতা, প্রাদীপ হলেকার। ও জিজ্ঞেস করে আমি যেটা করছি সেটা কি ভাল। আমি ছুপ করে থাকি।
কিছুদিন পর থেকে ও আমাকে শাসাতে সুরু করল, আমার company তে অ সব বলে দেবে আমি যদি ওর কথা মত কাজ না করি। একদিন ও আমাকে একটা ছবি দেখাল যেখানে আমি এক রাণ্ডী কে চটকাচ্ছি, দেখিয়ে বল্ল আমি যদি ওকে ১০ লাখ টাকা না দি তাহলে ও আমার সব কীর্তি কলাপ company তে বলে দেবে।
আমি ভয় পেলাম। চুপচাপ সাইট ছেরে ঘরে এলাম। কিন্তু ও প্রায় হুমকি দিতে থাকল।
আমি না পেরে আবার কাজে গেলাম। আবার ওর পাল্লাতে পরলাম।
একদিন রাতে ও আমার ঘরে এল। বলল টাকার জোগাড় না করলে ও সব ফাঁস করে দেবে।
আমি বললাম এত টাকা কি করে পাব, ও তখন ওর মোবাইল খুলে কাকালি, তনুশ্রী পিয়ালি আর মনিসা র ছবি র ছবি গুলো দেখিয়ে বলল, আমি বেশকিছু দিন ধরে ওর সাথে চ্যাট করেছিলাম, আমি চমকে গেলাম।
আমি ওকে জিজ্ঞেস করলাম ও কি চায়, ও বলল আমি যদি রাজি থাকি তাহলে ও ওই ৪ মাগি কে চালান করতে পাআরে, ও আগে এই কাজ করেছে, কোন সমস্যা হবে না।
আমি চমকে গেলাম, বলে কি লোকটা।
কিছু দিনপরে আমার চাকুরী গেল, বাজার এ ধার হয়ে গেছে, তখন ও নাগপুর এই আছি, নতুন চাকুরী খুজছি। একদিন প্রাদীপ এর সাথে দেখা, ও বলল আমাকে ও চাকুরী করেদেবে আমার ধার ও শোধ করে দেবে, যদি আমি ওর কথা মত কাজ করি।
ও বলল ওর ও কিছু ধার আছে, আমি যদি কাকালি, তনুশ্রী পিয়ালি আর মনিসা দের ওর হাতে তুলে দি তাহলে ও সব প্রব্লেম সল্ভ করে দেবে।
এইরকম বেশকিছু দিন ধরে ও আমার পিছন ধরে থাকল।
আমিও বেশ দোটানাই পরলাম। 
একদিন আমি আর পারলাম না, আমি রাজি হলাম ওর কথা মত চলতে।
প্রাদীপ এর কথা মত আমি এক সন্ধ্যা তে ওর সাথে দেখা করলাম, ও আমাকে নিয়ে নাগপুর রাণ্ডী খানা এলাকার একটা ছোট হোটেল এ গেল।
ওইখানে আগেথেকে রুম ঠিক করা ছিল, ঘরে ঢুকে দেখি ২ জন লোক আর ১ জন মহিলা বসে মদ খাচ্ছে। প্রাদীপ  আমার সাথে পরিচয় করাল।
রমেশ শর্মা, এমনি তে ঠিকাদারি করে ওর বউ সুরভি শর্মা আর অন্য জন বিলাল হোসেন পাপ্পু, বাংলাদেশি। প্রাদীপ  বলল পাপ্পু মুলত ভাল বাঙালি মাল বাংলাদেশ এ ছালান করে।
কথা বলে জানা গেল, ওরা সবাই আমার সম্বন্ধে জানে।
ওরা এতা সেটা কথা বলতে সুরু করলে সুরভি বলল "এখন বাআজে কথা থাক, সোজাসুজি কাজের কথায় এস"।
আমাকে বলল "আমারা কেন তোমার সাথে মিট ্করছি তা জান ত?"
তোমার পাখি গুলোখাসা, প্রদীপ ভাই ছবি দেখিয়েছে। কিন্তু আইটেম গুলো কে এই দেশে বেচাজাআবেনা। হাই ক্লাস ঘরের মাগি, পরে প্রব্লেম হতে পারে। তারপরে পাপ্পু কে দেখিয়ে বলল "ওই জন্য াপ্পু ভাই কে ডেকেছি, ও শালী দের বাংলাদেশ এ নিয়ে যাবে। ওইখানে এই ধরনের * চিড়িয়া ের ভাল চাহিদা আছে। ভাল রেট এ বিক্ক্রি হয়, আর কোন শালীর ভাগ্য ভাল হলে দুবাই তেও বিক্ক্রি হয়ে যাবে"।
পাপ্পু একটু হাসি দিল।
রমেশ চুপছিল, এবার অ বলল "তুমি জান ত এই ৪ মাগী কে বাংলাদেশ নিয়ে জেতে ঘুর পথ নিতে হবে, আর তার আগে শালী দেরকে খাছাতে পুরতে হবে"।
আমি হা হয়ে গেলাম। তখন সুরাভি বলল "আসল কথা হল মাগী গুলো কে ওদের ামিল্য থেকে আলাদা করতে হবে, যাতে ওরা আমাদের হাতে আসে"।
তার পরে কাকালির ছবি দেখিয়ে বলল "এই মামনি তোমার বউ ত। শালী কে আগে ফাসাতে হবে তার পরে ও নিজে থেকে বাকি ৩ পাখি কে নিয়ে আসবে", বলে হাঁসতে লাগ্ল।
প্ল্যান মত আমি ঘরে চলে এলাম, রমেশ আমার জন্ন্য একটা জব ঠিক  করে দিল, মাহিনা কম।
সুরাভি দের কলকাতা তেও ঠেক আছে, ওরাও কলকাতা তে ছলে এল, আমার বন্ধু পরিচয় দিয়ে কাকালির ঘনিষ্ঠ হল। দিন ১৫ পরেই কাকালি বাকি ৩ জনের সাথে সুরাভির পরিচয় করাল।
মাস খানেক পরে কাকালি বলল ও একটা চাকুরী পেয়েছে, করবে। beauty parlor এ রিসেপশানিস্ট এর কাআজ, ১১ তা থেকে ৭ তা দেউটতি।
মাসে ৮০০০ দেবে।
মাগী জানত না যে এটা টোপ।
কাকালি র সুত্রে বাকি ৩ মাগিও ওই পার্লর এ যেতো।
িছু দিন পরে সুরাভি আর রমেশ আমাদের সবার সাথে দেখা করল, সুরভি বলল "ছেলেদের বলছি, তোমাদের কোন আপত্তি না হলে আমরা ৫ বন্ধু কিছু দিনের জন্ন্য নাগপুর ঘুরতে যাব"।
কেউ না করল না।
ওরা ঘুরতে গেল।
প্ল্যান মত ৩ দিন পরে খবর এল কাকালি, মানিশা, তনুশ্রী আর পিয়ালী কে পুলিশ ধরেছে, সেক্স র‍্যাকেট থেকে।
সবার বাড়ি তে জানাজানি হল।
আমার বাকি ৩ বন্ধু কিছু দিন পরে বলল ওরা divorce দিচ্ছে, আমি কি করতে চাই।
আমিও ওদের পথে হাঁটলাম।যেহেতু ৪ জনের বিরুদ্ধে illegal sex এর কেস হয়েছে, তাই divorce ও তারাতারি হয়ে গেল।
[+] 2 users Like tanusree's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Write in details.. Great going. Good topic
[+] 1 user Likes Sincemany's post
Like Reply
#3
পর্ব ২
কাকলি, মনিসা, তনুশ্রী আর পিয়ালি, চার মাগীর ই divorce হল। প্লান মত সুরাভি ভাভি ৪ জোনকেই একটাঘরে রাখল। মাঝে মাঝে খবর পেতাম ৪ জনেই খুব কান্না কাটি করে। একদিন রমেশ আর সুরাভি আমার সাথে দেখা করল।
সুরাভি বলল "ভাই, কাকলি কিন্তু বেশখাসা মাল, যদিও ওর মাই গুদ পোঁদ এ কেউ আদর করেনি, তবে আর বেশি দিন নেই শালী কে ওর ৩ বান্ধবি সমেত বাংলাদেশ নিয়ে যাওয়া হবে।
রমেশ ভাই বলল " তুমিও যাবে নাকি, তোমার ্রাক্তন বউ এর প্রথম রাণ্ডী চদন দেখতে?"।
দিন ১০ পরে সুরাভি বলল কাল মাল ুলো কে নিয়া জাচ্ছি, তোমার দাদা তোমাকে নিয়ে সামনের াসে যাবে, তৈরি থেক।
অগাস্ট মাসে আমার কম্পানি আমাকে প্লান মত বাংলাদেশ পাঠাল সাথে শর্মা পরিবার।
বাস এ করে গেলাম ঢাকা।
পথে সুরাভি বলল "তোমার কাকলি র এখনো বউনি হইনি, আসলে ারোর ই না"।
দাদা বলল " রেন্দি গুলার এখন ঘসা মাজা চচলেছে,যেন বলির আগে াঁঠা ে খাওয়ানো  হয়"।
সুরাভি কাকলি র ছবি দেখাল, অনেক পরিবর্তন হয়েছে ২ মাস এ।
চুল আগে ালো আর একটু োঁকড়ান ছিল, এখন পুরো straight আর হাল্কা brownish color।
যাইহোক, ঢাকা পৌৌঁছলাম।
পরের দিন পাপ্পু হাজির হল।
পাপ্পু আমাদের ৩ জন কে নিয়ে চলল অর মালিক এর বাড়ি।
পথে জানতে পারলাম, কাল ওর ালিক জাজাল রুস্তম খান এর জন্ম দিন, ওই দিন কাকলি কে ওরা ালিক এর হাতে দেবে।
যাইহোক, সেদিন সন্ধ্যা তে খান সাহেব এর সাথে দেখা হল।
তাগরাই চেহারা, ৬'৩" মত লম্বা, ব্যায়াম করা বিশাল চেহারা।
আমার দিকে তাকিয়ে হাসল।
তারপরে কাকলি র একটা ছবি ওর োবাইল এ দেখিয়ে বলল "কি মিয়াঁ, মাগী ত আর তোমার নয়, আমার পালতু মাগীি, তা কেমন লাগবে নিজের পুরান বউ এর আদর দেখতে?"
পরে রমেশ জী  বলল " খান সাহেব এর হোটেল এর বিজনেস, কাকলি কে ও ওইখানে চালান করবে বলে ঠিক করেছে, ওর ওই োটেল তা হাই ক্লাস, অনেক বিদেশি লোক আসে, কাকলি কে ওদের ্বিছানাতে পাথাবে"।
পরের দিন সন্ধ্যা বেলা খান সাহেব এর বাগান বাড়ি েলাম, এলাহি আয়োজন
পাপ্পু ওর ছোট মালিক, খান সাহেব এর একমাত্র পুত্র নাজির হোসেন খানের সাথে মোলাকাত করাল।
২১ বছর বয়স, বাবার মতই তাগড়াই চেহারা।
আমরা একটা হল ঘর এ ঢুকলাম।
পাপ্পু বলল "আজকে কাকলির নতুন জীবন সুরু হবে"।
নাজির শুনে হাসল, কিছুক্ষণ পরে বলল "ভাইয়া তোমার পুরান বউ টা কিন্তু খাসা মাল আছে। যদিও এখনও কারোর বিছানা গরম করেনি, কিন্তু মাল দেখে ত বুজতে পারি। আজ আব্বু মাগীর নতুন পরিচয় দেবে, বারভাতারি বেশশ্যা"।
ও হাঁসতে হাঁসতে চলে গেল।
কিছুক্ষণ পর খান সাহেব এল।
একটা সাদা শেরওয়ানী পরেছে।
খান সাহেব যে মেয়ে দের কারবার করে বোঝা গেল, সাহেব এর সাথে আরও ৪ জন মেয়ে এল, পাপ্পু বলল এই গুলো সাহেব এর খাস মাল, ৩-৪ বছর হোল সাহেব পুষষছে। এরা দিনে ৩০-৩৫ হাজার টাকা কামাই করে দেয় সাহেব কে। কাকলি কে এরাই তৈরি করেছে আজ সন্ধ্যার জন্য।
নাজির এসে তার আব্বু কে অভিবাদন জানাল, বলল "যদি হুকুম করেন ত কাকলি কে নিয়ে আসি, দেরি করে লাভ নেই, মাগিকে ত রাজি করাতে হবে নতুন কাজের জন্য।"
শুনে খান সাহেব এর এক মাগি বলল "শোন ছোট মালিক, আমি যখন লাইন এ নামি, আমাকে কেউ রাজি করিয়ে ছিল, ঘরে লোক ঢুকিয়া দেয়, তার পরে আমার গুদ পোঁদ সব ফালা ফালা করে দেয়। আর নতুন মাল কি এমন যে মাগি কে রাযি করাতে হবে, যেন রাজ রানি। সেই ত কাল থেকে বাবুদের বিছানা গরম করবে"।
নাজির রেগে গেল, মেয়ে তাকে চুলের মুঠি ধরে বলল "শালী বেশশ্যা, তোর কথা বলার কি আছে, আজ ত মাত্র একবার গুদ মারিয়েছিস, যা ভাগ শালী"
মেয়ে টা চুপ করে গেল।
নাজির ওর আব্বুর উত্তরের অপেক্ষা করতে লাগলো।
খান সাহেব আমার দিকে তাকিয়ে বলল "মিয়াঁ, ্কিছু বুজলা, আজ নিজের বউ এর নতুন জীবন এর সুরু দেখ"।
আরও  বলল "ব্লু ফিল্ম ত দেখেছ, কিন্তু ব্লু ফিল্ম তৈরি কাল দেখবে, তোমার কাকলি কাল শুটিং করবে, মাগির নরমাল ছবি এক ফরাসি লোক কে দেখান হয়েছিল, কাল ও ্মাগিকে চদার ভিডিও করবে"।
কিছুক্ষণ পরে নাজির ভিতর থেকে একটা সাদা সিল্ক এর কাপরে ঢাকা মানুষ কে নিয়ে এল। মাথা থেকে পা পর্যন্ত ঢাকা, সুধু নাজির এর হাতে ওর গলায় বাধা বক্লস এর বেল্ট টা ধরা।
ও বেল্ট তা ওর আব্বু কে দিল।
আমি বুজলাম এটাই ্কাকলি।
আমি উত্তেজিত হলাম, কারন এর দের বছর আগে যাকে  বউ হিসাবে দেখেছিলাম, আজ তাকে অন্যের পালতু বেশ্যা হিসাবে দেখব।
কাকলি যখন আমার বউ ছিল তখন একদম শরীরঢাকা পোশাক পরত, খুব ভদ্র পোশাক।
সেদিন যখন খান সাহেব সিল্ক এর চাদর  সরাল, আমি চমকে গেলাম, এ আমি কি দেখছি।
মাগী কে পরিইয়েছে একটা একদম ছোট্ট প্যান্টি, যাতে ওর গুদ সুধু মাত্র ঢাকা পরে, আর ওপরে সুধু মাত্র একতা ব্রা যাতে সুধু ওর ্মাই এর বোটা ুলো ঢাকা পরে।
ওর ড্রেস র কালার কিন্তু ওর সব থেকে পছন্দর কালার, লাইট পিঙ্ক।
ওর চুল পুরো খোলা, কান্ধের দুই পাশথেকে ওর সুদউল দুটো মাই এর খাঁজে ঠেকে আছে, চুল পুর সিল্কি, আলো পরে চকচক করছে, কানে ঝোলা দুল, ঠোঁট দুটো ডীপ বেগুনি কালার লিপস্টিক এ চকচক করছে। 
আগে মাগির গায়ে অনেক লোমছিল, কিন্তু এখন শরীর এও জেল্লা দিচ্ছে।
মাগির চোখ পিঙ্ক কাপড় দিয়ে বাধা ছিল।
খান সাহেব বেল্ট টা হাতে নিয়ে মাগিকে পিছন ঘোরাল, আমার দিকে, দেখি শালীর গোল দুত পাছা পুরো দেখা যাচ্ছে,খালি পোঁদের ফুটো টা প্যান্টি র সরু ফিতে দিয়ে ঢাকা।
খান সাহেব আমাকে বলল " মিয়া, মাগিকে কেমন লাগছে বল? শালীর এই মেক ওভার এ ৭০০০০ টাকা লেগেছে"
বলে সাহেব কাকলির প্যান্টি র ওপর দিয়ে ওর গুদ ধরে একটা মেয়েকে বলল "হারামযাদি মাগির গুদের চুল ্পুর পরিস্কার ত"
আমি দেখলাম কাকলি কেঁপে উঠঠলো।
তা দেখে সুরাভি বলল "মামনি এখনি এমন কর, যখন গুদে কাটা বাঁড়া যাবে তখন কি করবি শ্যালী"।
কাকলি তখনও জানে না ওর সামনে কারা আছে।
খান সাহেব প্যান্টি র ওপর দিয়ে এক হাতে ওর গুদ চটকাতে লাগলো আর অন্য হাতে ওর ডান মাই চটকাতে লাগলো।
আমি অবাক হয়ে নিজের বউ এর ইজ্জত লোটা দেখতে লাগলাম।
আমি বুজতে পারছিলাম কাকলি র কি অবস্থা হচ্ছিল, বেছারি সদ্ধ্য বিক্ক্রি হয়েছে, মালিক ত ওকে খাবেই।
কাকলি স্থির হয়ে দারিয়ে ছিল, এমন সময় খান সাহেব ওর চোখের কাপড় খুলে দিল, ওর সেই মায়াবি চোখ।
আমি দেখলাম ওর চোখ দুটো জলে ভরা, আমাকে সামনে দেখে ও চমকে উঠলো।
তারপরে আমাকে বলল " তুমি আমার এই সর্বনাশ করতে পারলে স্বামি হয়ে"।
আমি কিছু বলার আগেই খান সাহেব বলে উঠল "তোর সর্বনাশ কোথায় হোল, আর ওই লোকটাও তোর বর না। তোকে বিক্ক্রি করেদিয়েছে। কোন চিন্তা করিস না, তোর এই ভরা যৌবন শরীর সবাই উপভগ করবে"
এরপর খান সাহেব কাকলি কে নিজের কোলে বসিয়ে গলা থেকে বেল্ট খুলে নিল।
তারপরে একটানে মাগীর প্যান্টি ছিঁড়ে দিল।
ও যখন আমার বউ ছিল তখন ওর গুদে খুব চুল ছিল, সেদিন দেখি পুর পরিস্কার গুদ, খান সাহেব ওর গুদ দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে বলল "না গুদ বেস ভাল তায়েত আছে। এরপরে ওর ব্রা ও খুলে দিল, আমি নিজের বউ কে অপর লোকের কোলে ল্যাঙট দেখলাম।
কাকলি কে খান সাহেব এর কোলে পুতুল পুতুল লাগছিল।
খান সাহেব ওকে কোলে বসিয়ে পিছন থেকে দুই হাতে ওর গোল দুটো মাই আদর করে ছটকাচ্ছিল।
পাপ্পু কে বলল "সালা দেখিস যেন মাগির মাই ঝুলে না যায়, খুব ভাল মাই দুটো"।
ও দুই হাতে ওর দুটো বোটা টিপতে সুরু করেদিল।
কাকলি তখন কাঁদছে।
এরপর খান সাহেব কাকলি কে জাস্ট পুতুল এর মত পালটি করে ওর পাছা দুটো ছটকাতে সুরু করল।
আমাকে বলল "মাগি র পোঁদে ত এখন ও বাঁড়া যাইনি মনে হয়, কি খাসা মাল"
কিছুক্ষণ পোঁদ টেপার পর কাকলি কে বলল "এই মাগি, আগে কোন দিন বাঁড়া চুষেছিস, আজ আমার বাঁড়া তোর সেক্সি ঠোঁট দিয়ে ছুসবি"
[+] 1 user Likes tanusree's post
Like Reply
#4
Darun hoyeche golpo ta
Like Reply
#5
Continue koren
Like Reply
#6
দারুন হচ্ছে। চালিয়ে যান।
Like Reply
#7
Bhalo golpo
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#8
পর্ব ৩
কাকলি তখন খান সাহেব এর কোলে বসে, খান সাহেব ওর গুদে হাত বুলাচ্ছে। মাগী কে কেমন যেন পুতুল এর মত লাগছে, অসহায় হয়ে তাকিয়ে আছে।
নাজির পাপ্পু কে বলল "যা মদ নিয়ে আয়"।
পাপ্পু ২ বোতল হুইস্কি নিয়ে এল এবং সবাই কে সারভ করল, আমি জানি কাকলি র মদের গন্ধ সহ্য হয় না।
খান সাহেব বলল "সবাই এস, একটু গলা ভিজিয়ে নি", কাকলি কে বলল "রেন্ডি উঠে দাঁঁড়া"।
্কাকলি চুপচাপ উঠে দাঁঁড়ালো।
কিছুক্ষণ পর সুরাভি বলল "এই যে সতি লক্ষ্মী, একটু মদ পান করবে নাকি" বলে হেসে উথল।
কাকলি বুঝে গেছে ওর কি হয়েছে র কি হতে যাচ্ছে, মাগি চুপ করে দাঁড়িয়ে থাকল।
খান সাহেব কিছুক্ষণ পরে কাকলি র কোমর ধরে কাছে টেনে বলল "দেখ আমি প্রশ্ন করলে সাথে সাথে উত্তর চচাই, তোকে ২০ মিনিট আগে জিজ্ঞেস করেছি আগে বাঁড়া চুষেছিস কি না, কোন উত্তর নেই"
কাকলি এবার ঝর ঝর করে কান্দতে লাগলো।
খান সাহেব একটা ক্রুর হাসি দিয়ে বলল "এই সবাই দেখ, রেন্ডি টা কাঁন্দে"
তারপরে কাকলি কে আবার কলে বসাল, এর পরে ওর গুদে নিজের একটা আঙ্গুল ঢুকিয়ে বলতে লাগলো "দেখ, তর এই ভরা যৌবন, এমন ডাগর শশরীর,এটা যদি কোন এক জন ভোগ করত তাহলে কি সেটা ভাল হত? আর তাছারা তকে আমি কিনেছি, কেন জানিস, তোর এই ডাগর শরীর বেচে পয়সা কামাতে"
খান সাহেব বলল "আজ থেকে তর কোন লজ্জা থাকবে না"
খান সাহেব কাকলি কে কোল থেকে নামিয়ে নিজের বাঁড়া বের করল, প্রায় ৭" লম্বা আর ১.৫" মোটা কালো, সামনে টা লাল টকটকে।
কাকলি কে হাঁটু মুরে বসিয়ে ঘাড় ধরে ওর মুখটা নিজের বাঁড়ার কাছে নিয়ে এসে বলল "খাঙ্কি চচোষ", বলে কাকলির মুখে ওর বাঁড়া পুড়ে দিল।
কাকলি আক করে উথল।
ও কিছু বলার আগেই, খান সাহেব ওর মুখে থাপ মারতে সুরু করল।
বোঝা জাচ্ছিল কাকলির কষ্ট হচ্ছে,খান সাহেব ওর মুখ চুদতেচুদতে পা এর আঙ্গুল দিয়ে ওর গুদে ঘসা সুরু করল।
কিছুক্ষণ পরে দেখি কাকলি ঘো ঘো শব্দ করছে, খান সাহেব আমার দিকে তাকিয়ে বলল "রেন্ডি কি আগে বাঁড়া চোষে নি?"
আমি বললাম "না তেমন ভাবে না, আসলে ওর বাঁড়া চুষতেঘেন্না করত"
খান সাহেব হেসে বলল "আর করবে না, মুসলিম বাঁড়ার রসের স্বাদ পেয়েছে যে আজকে"।
এরপরে সাহেব কাকলি কে একটা সোফা তে ফেলে পা দুটো ফাক করে ওর গুদে মুখ দিল, কাকলি আহ আহ করে উঠল।
গুদ চোষার সময় দেখলাম কাকলি হাত দিয়ে সোফা খামছে ধরেছে।
চোখ বন্ধ।
কিছুক্ষণ পরে খান সাহেব কাকলি র ভেজা গুদ এ নিজের গদার মত বাঁড়া ঢোকাল, কাকলি উফ আহ করে উঠল।
সাহেব দুই হাতে ওর মাই টিপতে টিপতে ওর গুদ মারতে সুরু করল, প্রথমে আস্তে আস্তে। কিছুক্ষণ পরে সুরু হল আসল থাপ, খান সাহেব যত জোড়ে চুদতে থাকে কাকলি তত চিৎকার করে।
কাকলি যখন আমার বউ ছিল আমিও চুদেছি, কোন দিন জল খসাতে পারিনি, কিন্তু আজ দেখলাম খান সাহেব কাকলির গুদের জল বের করে দিল। কাকলি বিধস্ত হয়ে গুদ ফাক করে সোফা তে পরে আছে, খান সাহেব বারা বের করে বলল "শ্যালী, এত তারা তারি গুদের জল বের করলে হবে, আমার ত এখনো বীর্য বের হয়নি" বলে কাকলি কে উল্টো করে ওর পাছা তে দুটো চাপড় মাড়ল, নিটোল পাছা দুটো থল থল করে উঠল।
বুজলাম এবার কাকলির পোঁদ মারা হবে।
আমি তখন খুব উত্তেজিত, নিজের বউ এর রেন্ডি চদন দেখে।
খান সাহেব কাকলির চুলের মুঠি ধরে ওর পোঁদে সেক্স জেল লাগাল, আমাকে বলল "একে বারে ভারজিন পোঁদ, ওই জন্য জেল টা দিলাম, না হলে কাল মাগী চলতে পারবে না"।
এরপরে সাহেব ওর গদার মত বাঁড়া কাকলির পোঁদে ঢোকাল, কাকলি চীৎকার করে উঠল।খান সাহেব ওর পোঁদ মারে আর কাকলির মাই গুল দুই হাতে ছটকাতে থাকে।
কাকলির মুখ লাল হয়ে ওঠে, কিছুক্ষণ পরে খান সাহেব বাঁড়া বের করে কাকলি কে হাত পাততে বলে।
কাকলি ও কেমন যেন হয়ে গেছে কিছুক্ষণেই, ও ভিক্ষার মত দুই হাত পাতে।
খান সাহেব নিজের বাঁড়া নাড়িয়ে কাকলি র হাতে বীর্য ফেলে, কাকলির দুই হাত ভরা বীর্য,খান সাহেব ওকে বলে "রেন্ডি পুরো টা চেটেখা"
কাকলি ও কিছু না বলে ওর নতুন মালিক এর বীর্য জিব দিয়ে চেটেখেয়ে ফেলে।
আমি অবাক, যখন মাগী আমার বউ ছিল তখন ওর গায়ে বীর্য লাগলে ঘিন ঘিন করত, আর আজ মাগী বীর্য চেটে খাচ্ছে।
খান সাহেব এর হুকুম মত কাকলি ওর বাঁড়া চুষে পরিস্কার করেদেয়।
খান সাহেব এর তিন মাগি কাকলি কে নিয়ে চলে জায়।
Like Reply
#9
Darun... Osadharon
Like Reply
#10
পর্ব ৪
সেদিন রাতে ডিনার হল। খান সাহেব হুকুম দিল কাকলি কে যেন "Anti pregnancy injection" দিয়ে দেওয়া হয়।
ওই ৪ মাগির একজন, সাবানা, এসে জানাল "মালিক নতুন মাগি ত খুব কান্না কাটি করছে, কিচ্ছু খাচ্ছে না"।
ছোট খান সাহেব হেসে বলল "নতুন ত, এমন করে, তোরা জানিস ত, দিন সাতেক মাগী কে চদা হোক, ঠিক লাইন এ আসবে। আর হ্যাঁ, রেন্ডি কে সুধু ব্রা পরাবি, যাতে দুধ না ঝোোলে, কিন্তু গুদ যেন খোলা থাকে"।
তারপরে সাবানা চলে গেল।
মিনিট ৩০ পরে আবার ফিরে এল, আমরা তখন গল্প করছি।
খান সাহেব বলছিল প্রথম দিকে কি করে কাকলি,  মনিসা, তনুশ্রী র পিয়ালি কে রেখে ছিল।
৪ জন কেই ওনার কম্পানি তে জব দিয়ে ছিল।
বাকি ৩ জন এখন ও জব করে, থাকে দউলাতাদিয়া র একটা ফ্লাট এ।
কাকলি কে দিন ১০ আগে নিজের বাগান বাড়িতে আনে।
যাই হোক, সাবানা এসে বলে "বড় মালিক কাকলি র ফোন"।
ছোট খান জানায় ফোনে সুধু whatsapp কল হয়, ওটা যখন কাকলি অফিস এর কাজ করত তখন দেওয়া ছিল, আর কোন দরকার নেই।
রাতে শুতে গেলাম।
পরদিন সকালে নাস্তা র সময় খান সাহেব কাকলি কে দেওয়া ফোন থেকে একটা whatsapp এর ছবি আমাকে র সুরাভি কে দেখিয়ে বলে "মাগীটা কে, কাকলি রেন্ডি প্রায় কথা বলত"
আমরা দু জনেই বলে উঠি "এত কাকলির বোন, কুহেলি"
খান সাহেব সুরাভি কে বলে "ভাবি, এই মাল টা কেও আন না, কচি মাল, ভাল দাম দেব"
আমি চমকে উঠি।
সুরাভি বলে "চেষ্টা করতে পারি, তাহলে দিদি বোন দুটোকেই বেচে দিও সাহেব"।
এদিকে ছোটখান এসে বলে "আব্বু আজ শুটিং হবে না, ওরা রেন্ডি টার HIV Test করাতে বলেছে, আমি বাবস্থা করি"।
Like Reply
#11
Onno magi gulor ki holo?
Like Reply
#12
পর্ব ৫
আমি আশ্চর্য হয়ে খান সাহেব কে জিজ্ঞেস করলাম "সাহেব, কাকলি কি AIDS রোগী?"
খান সাহেব হেসে উঠল শসব্দে বলল "একটা রেন্ডির জন্য এত চিন্তা ্কেন ভায়া? মাগী তোমার বউ হলে না হয় কথা ছিল!"
নাজির, সুরাভি র রমেশ খুব জোরে হাঁসতে লাগলো।
খান সাহেব বলল "দেখ, বিদেশী লোক যে শুটিং ্করবে, তারা ত জানে না যে রেন্ডি কাকলি এখন ও ধান্দা তে নামেনি, ওদের কাছে মাগী একটা বেশশ্যা, তাই ওর HIV Test করাতে হবে, আর হ্্যাঁ,শুটিং ৬-৭ দিন পরে হবে"।
এমন সময় সাবানা এল, খান সাহেব বলল "কিরে কাকলি র কি খবর, রাতে কিছু খেয়েছে?"
সাবানা হেঁসে বলল "মাগীখুব কেঁদেছে কাল রাতে, রাতে মনে হয় খিদে পেয়ে ছিল অল্প কিছু খেয়েছে"।
খান সাহেব বলল "যা রেন্ডি কে নিয়ে আয়"
কিছুক্ষণ পরে সাবানা কাকলি কে নিয়ে এল, চুল এলমেল, চোখ ফোলা, সুধু মাই দুটো একটা টাইট ব্রা দিয়ে ঢাকা, গুদ খোলা।
নাজির ওর পোঁদে জোরে থাপ্পর মেরে বলল "শ্যালী, গুদ মারানি রেন্ডি বেশসসা, এত লজ্জা কেন, এর পরে তোকে ত খদ্দের দের বিছানা তে চদাতে হবে"
খান সাহেব কাকলি র ঘার ধরে বলল "শোন রেন্ডি, সাবানা দিদি তোকে যে ভাবে শেখাবে সেই মত সব তারাতারি শিখে নিবি, কিছুদিন পর থেকে তোকে customer সামলাতে হবে"
বলে পাপ্পু কে ডডাকল, পাপ্পু আস্তে বলল "শোন আজথেকে এই মাগি রোজ সাবানার কথা মত তর বাঁড়া চুষষবে, যতক্ষণ না ঠিক মত পারে"
পাপ্পু হেসে বলল "মালিক সুধু বাঁড়া চুসবে?"
নাজির বলল "ইচ্ছে হলে মাগীর গুদ মারিস, কিন্তু মাই টিপবি না"
খান সাহেব সে ইসারা তে সাবানা র পাপ্পু কাকলি কে নিয়ে ছলে গেল।
খান সাহেব বলল "৪-৫ পরে মাগি তৈরি হয়ে যাবে"।
সেদিন সকালে আমি চলে এলাম ঢাকা শহরে, অফিস এর কাজ সামলাতে, সুরাভি র ওর বর কলকাতা চলে গেল।
৬ দিন এর মাথায় পাপ্পু আমার কাছে এল, বলল আজ খান তোমায় ডেকেছে, সন্ধ্যা বেলা।
সন্ধ্যা বেলা খান এর বাগান বাড়ি গেলাম, খান আমাই দেখে হাসল।
ঘরে গিয়ে বসলাম, আমাকে হুইস্কি অফার করল।
ঘরে আর একজন লোকছিল।
খান সাহেব আমাকে একটাফটো অ্যালবাম দিয়ে বলল দেখ।
অ্যালবাম খুলে আমি হ্্যাঁ, কাকলির পোোর্টফলিও।
প্রথম ছবি টাই খুব সেক্সি, বাঁড়া টনটন করে উঠল।
কাকলি পুর ল্যাঙট, চুল টেনে বাঁধা, নিজের মাই দুটো দুই হাতে নিয়ে গুদ ফাঁক করে বসে আছে, জিব তা সামান্য বের করা।
খান সাহেব আমার অবস্থা দেখে হাঁসতে লাগলো।
বলল "কত রেট জান? এক থাপ ৪০০০ টাকা, রাতে ঘরে শুলে ১০০০০"
"তবে তুমি এখন পাবে না, মাগির ভাতার ওয়েট করছে" বলে ওই লোকটার দিকে ইসারা করল।
নাজির ডাকল "কাকলি, চলে আয়, খদ্দের বসে আছে"
কাকলি ভিতর থেকে এল, একতা হাই হীল জুত পরেছে, অপরে একটা টাইট টপ ডীপ নেক প্পিঙ্ক কালার এর, গোল মাই দুটো ভাল বোঝা যযায়, মাই এর খাঁজ ও ভাল দেখা যযায়, চুলখোলা, ঠোটে সি গ্রীন লিপসস্টিক্‌, নাভি র ওপর থেকে পেটখোলা, নীচে একটা ডীপ নীল চকচকে হট প্যান্ট পোঁদের ভাঁজ স্পষ্ট বঝা যায়।
মাগী এসে লোকটার পাসে হেঁসে দাঁড়াল  বলল "চল"
লোকটাও কাকলির পোঁদ এ হাল্কা করে চাটি মেরে বলল "চল রেন্ডি আজ আমার বিছানা গরম করবি চল"
লোকাটা আর কাকলি চলে গেল।
বুজলাম মাগী র ঘরের বউ এর মানসিকতা নেই, এখন পুরও রেন্ডি হয়ে গেছে।
এরপরে খান সাহেব বলল "আজ তোমাকে ডাকার দুটো কারন, প্রথম টা ত দেখলে, আর পরের টা দেখবে"
Like Reply
#13
Good going. Add some more kink and humiliations
Like Reply
#14
পর্ব ৬
আমি খান সাহেব কে জিজ্ঞেস করলাম "কাকলি এই কয় দিনে ধান্দায় নামতে রাজি হল?"
খান সাহেব বলল "বুজলে ভায়া, তোমাদের ভদ্র ঘরের মাইয়া গুলা প্রথমে খুব না না করে দেহ ব্যবসা তে নামতে, যে রকম তোমার বউ টাও করেছিল। কিন্তু ৪ দিন ধরে দিনে রাতে উদম চোদোন হয়েছে, দিনে ৩-৪ বার করে, আর মাগিকে ল্যাঙট করে রেখেছিলাম, ভদ্র ঘরের নরম সরম মাল, আর পারেনি, রাজি হতে হয়েছে"।
এমন সময় নাজির বলল "আব্বু মনিসা কে নিয়ে আসি, মাগি র কত দিন বসে থাকবে"
কিছুক্ষণ পরে সাবানা মনিসা কে নিয়ে এল।
মনিসা একটা নরমাল সালওয়ার পরেছে, ভদ্র সভ্য পোশাক।
খান সাহেব বলল "গুড এভেনিং"
মনিসা আমাকে দেখে আশ্চর্য হল।
খান সাহেব বলল "একে চেন নাকি মাডাম, নিশ্চয়ই চিনবে তোমার প্রাক্তন বরের বন্ধু"
মনিসা ঘার নারল।
খান সাহেব এর কথা তে মনিসা সোফা তে বসলো।
মনিসা তখন অবাক, আমি আর খান সাহেব কি করে এক জায়গায় বুঝতে পারছিল না।
খান সাহেব বলল "কি এত অবাক হয়ে আছ কেন সুন্দরী, আস্তে আস্তে সব জানবে"।
খান সাহেব মদের গ্লাস হাতে মনিসার পাসে বসলো, বলতে লাগলো "সুন্দরি, কি মনে হয় আমি কেন ৪ টে ডাঁসা মাগীকে আমার ঘরে পুষছি? এমনি এমনি অফিস এর কাজ করাতে? তাহলে ত আমার কাছে লোকাল অনেক লোক ছিল, তাদের নিতাম, কিন্তু তোরা কেন?"
মনিসা খান সাহেব এর মুখে তুইতকারি শুনে চমকে উঠলো।
খান সাহেব বলতে লাগল "তোদের কে পুষছি ব্যবাসার জন্য, কিন্তু তুই আবার জিজ্ঞেস করবি কিসের ব্যাবসা তাই বলে দিই, তোকে দেহ ব্যাবসা তে নামতে হবে"
মনিসা এতক্ষণ মুখ নামিয়ে বসে ছিল, এখন মুখ তুলে চোখ বড় বড় করে বলল "কি! কি যাতা বলছেন স্যার, আমাকে কি এই অপমান করতে  ডেকেছেন, ছিঃ ছিঃ! আপনি মানুষ না জানোয়ার!"
খান সাহেব এতক্ষণ ঠাণ্ডা হয়ে কথা বলছিল এবার চেঁচিয়ে বলল "চুপ শ্যালী, জানিস তোদের ৪ তে মাগী কে বিক্রি করা হয়েছে র আমি কিনেছি, তোর জন্য সাড়ে ছয় লাখ দিয়েছি, সেটা কি এমনি এমনি, টাকা কি করে তুলবো, তোর বাপ শোধ করবে? " বলে সাহেব কাকলির ছবির অ্যালবাম টা মনিসা র দিকে ছুঁড়ে দিল, বলল দেখ তোর বান্ধবি কাকলি র ছবি।
মনিসা পুরো statue হয়ে গেল।
খান সাহেব এর ইসারা তে নাজির মনিসা কে পিছন থেকে জরিয়ে ধরে দাঁর করাল, ততক্ষণে মাগী কাঁদতে সুরু করেছে।
খান সাহেব হুকুম দিল "সাবানা শোন, রেন্ডি টাকে রেডি করে সকালে পুল সাইড এ আনবি"
মনিসা ছুটে পালাতে গেল, নাজির ওকে ধরে ফেলল, তারপরে ওকে এক চড় মেরে বলল "শালী পালাবি কোথায়, চল ঘরে"
নাজির ওকে কাঁধে ফেলে ঘরে নিয়ে গেল, বেচারি মনিসা বৃথাই ছটফট করছিল।
যাই হোক রাতের খাওয়া খেয়ে সেদিন শুতে গেলাম, ঘুম ভাঙল পাপ্পু র ডাকা তে।
কিছুক্ষণ পরে খান সাহেব এর পুল সাইড এ গেলাম, বিশাল সুইমিং পুল, নীল জল। খান সাহেব র নাজির শর্টস পরে তেল মালিশ করাচ্ছে, ২ মাগী, পুরো ল্যাঙট হয়ে মালিশ করে দিচ্ছে।
চা খাবার পরে, খান সাহেব হুকুম দিল "সাবানা, যা রেন্ডি টাকে নিয়ে আয়, তোর ছোট মালিক বউনি করবে"
বুঝলাম, নাজির আজ মনিসা কে চোদোন দেবে।
মনিসা কে আমি আগে এমনি পোশাকে দেখে ছিলাম, আজ যখন পাপ্পু র সাবান নিয়ে এল আমি দেখে চমকে গেলাম।
এমনি তে মনিসা একটু গোল গাল মাল, একটু মোটার দিকে চেহারা।
মনিসা কে পরিয়েছে একটা ডীপ লাল মাইক্রো বিকিনি, গলাতে একটা মঙ্গল সুত্র, মাগীর চুল একটু ক্রালি করা হয়েছে, পরিপাটি করে আঁচড়ান খোলা চুল মাই এর দুই পাস দিয়ে পেটে এসে পরেছে, হাঁটার সাথে সাথে অল্প চরবি ওলা পেট থল থল করছে। মাইক্রো বিকিনি মানে একেবারে মাইক্রো, গুদের কাছে খালি ঢাকা কোন রকমে, মাই এর সুধু বোঁটার কাছে ঢাকা, বোঁটা দুটো স্পষ্ট বোঝা যায়।
হাত গুলো পিছন থেকে বাঁধা।
যথা রীতি চোখ বাঁধা।
[+] 1 user Likes tanusree's post
Like Reply
#15
Darun golpo dada... Continue
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#16
পর্ব ৭
মনিসা কে দুরন্ত লাগছিল, দেখে যে কারর বাঁড়া খাঁড়া হবার কথা।
নাজির তেল মালিশ করে উঠে দাঁড়ালো।
মনিসা কে ভাল করে দেখে বলল "বাহ! এই রেন্ডি টাও ভাল আব্বু, ভাল কামাই দেবে"।
মনিসা চোখ বাঁধা আর হাত বাঁধা অবস্থা তে চুপ করে দাঁড়িয়ে, হয় ত ভাবছে ওর পরবতি অবস্থার কথা।
নাজির ওর চোখ খুলল, বাইরের আলোতে মনিসা চোখ কুঁচকে তাকাল।
ও কাঁদছে, খুব স্বাভাবিক, একটা ভদ্র ঘরের বউ কে রেন্ডি করা হচ্ছে, তাও সবার সামনে চুদে।
নাজির মনিসা র হাত অ খুলে দিল, বলল "বল খাঙ্কি মাগী কেমন লাগছে, আজকে তোর গুদ ধ্যন্ন হবে, এত কান্নার কি আছে বোকাচুদি"
নাজির ওকে পিছন থেকে জড়িয়ে ধরে দুই হাতে ওর মাই ছটকাতে সুরু করে দিল।
চটকাতে চটকাতে আমাকে বলল "যাই বল দাদা, এই মাগির মাই কিন্তু কাকলির থেকে ভাল র কি নরম।
মনিসা র খোলা মাই দুটো নাজির এর হাতে, নাজির এবার মনিসার গুদ উন্মুক্ত করল, ফরসা কামানো গুদ, নাজির জোরে ওর গুদ তিপে দিল।
মনিসা আহহহহহ! করে উঠল।
কিছুক্ষণ মনিসার মাই র গুদ চোটকে নাজির মনিসা কে নিজের হাঁটুর ওপর উল্টো করে ফেলে ওর পোঁদ তেপা সুরু করল।
নাজির বলল "বাহহ! এই রেন্ডি র পোঁদ ও এখনো তাজা, কেউ মারেনি"
নাজির ওই অবস্থা তে মনিসার গুদ দুই আঙ্গুল এ টেনে ফাঁক করেদিল, ফরসা গুদের বাইরে বাদামি ঠোঁট আর ভিতর টা গোলাপি লাল।
নাজির জোড়ে জোড়ে মাগীর গুদে আঙ্গুল ঢোকাতে সুরু করল, মনিসা ওহহহ মাগো! করে চিৎকার করে উঠল।
মনিসা যেন পুতুল।
নাজির এবার মনিসা কে চিত করে ফেলে নিজের প্রায় ৭.৫" লম্বা আর ২" মোটা কালো গদার মত বাঁড়া মনিসার ফরসা গুদে ঢুকিয়ে দিল।
মনিসা খুব জোড়ে আহহহহহহ! করে উথল।
খান সাহেব যেমন কাকলি কে প্রথমে আস্তে আস্তে চুদে ছিল, নাজির কিন্তু প্রথম থেকেই জোড়ে জোড়ে থাপাতে সুরু করল।
মনিসা অসহায় এর মত দুই পা ছুঁড়ছিল।
নাজির চুদতে চুদতে মনিসার একতা মাই এর বোঁটা জোড়ে কামড়ে দিল, তাতে মাগি আবার খুব জোড়ে চীৎকার করে উঠল।
খানিক বাদে নাজির মনিসাকে উল্টো করে শুইয়ে দিয়ে ওর কোমর তুলে ধরে ওর নরম পোঁদের ফুটোতে গদার মত বাঁড়া ঢোকাল।
তারপরে খুব জোরে জোরে থাপান সুরু করল।
নাজির থাপায় পচ পচ করে আওয়াজ হয় আর মনিসার মাই দুটো দোলে।
কিছুক্ষণ চোদোন খাবার পরে মনিসা গুদ দিয়ে জল খসিয়ে দেয়।
নাযির ওর বাঁড়া মনিসার পোঁদ থেকে বের করে বলে "রেন্ডি হাঁ কর"
মনিসা ও কিছু নাবলে হাঁ করে, নাজির বলে "শ্যালী, কুত্তির মত জিব বের কর"
মনিসা তাই করে নাযির মনিসার মুখে নিজের বীর্য ফেলে, বলে খেয়ে নে।
বলে মনিসা হাঁ করে থাকতেই ওর মুখে মুতে দেয়।
নাযির মনিসার চুলের মুঠি ধরে টেনে তোলে, দেখি মনিসার পোঁদ দিয়ে রক্ত বেরছে।
সাবানা র পাপ্পু মনিসা কে ধরে নিয়ে যায়।
রেন্ডি র চলতে খুব লাগছে বোঝা যায়।
সকালের নাটক শেষ হতে, দুপুরে খান সাহেব বলে খেয়ে নিয়ে ঘরে আসবে।
খান সাহেব এর ঘরে গিয়ে দেখি দুই জন সাদা সাহেব বসে আছে।
খান সাহেব বলল "আজ কাকলি র ব্লু ফিল্ম শুটিং"
কাকলি কে খান সাহেব ডাকে।
কাকলি খান সাহেব এর কাছে এলে খান সাহেব কাকলি কে নিজের কোলে বসিয়ে ওর চুল হাত দিয়ে সরাতে সরাতে বলে "দেখ রেন্ডি, আজ তকে ক্যামেরার সামনে চোদা হবে, ফরাসি বাঁড়া চুদবে, ভাল করে কাজ করিস"
তারপরে ফরাসি দুজন কে বলে "meet your bitch, Kakoli, Bengali housewife, just 7 days in this profession and here is her HIV report".
Like Reply
#17
পর্ব ৮
বিদেশী দুই জন কাকলির রিপোর্ট দেখে বলল "it''s all right man, but we have to check this slut now"
তারপরে কাকলি কে ডাকল "come darling, let we check u"
কাকলি ছুপ করে বসে ছিল, নাজির বলল "কিরে খাঙ্কি কথা কানে যাচ্ছে না, তোকে ডাকছে"
কাকলি জেন অনিচ্ছা স্বত্তেও ওদের কাছে গেলো।
কাকলি একটা সালওয়ার পরে ছিল, একটা বিদেশী মাগীর পাজামা খুলে বলল "baby just stretch your leg, let me see your pussy"
কাকলি কামিজ টা তুলে দুই পা ফাঁক করে দাঁড়ালো।
ওই বিদেশী একটু ঝুঁকে দুই আঙ্গুল দিয়ে কাকলির গুদ ফাক করে এক্তা জোরালো টর্চ দিয়ে গুদ দেখে ওর সঙ্গী কে বলল "hey Maik! bitch's pussy is tight and looks clear"।
Maik হেঁসে খান কে বলল "Thanks Khan, your bitch is nice one, hope she can perform  good. By the way, ask her to sign the consent, I''ll collect it during shooting time".
আর একজন যে ছিল তার নাম Michele সে একটা ব্যাগ খান এর হাতে দিয়ে বলল "here is Kakoli's costume, bitch must be ready with this".
বলে দুই জনে বেরিয়ে গেল, যাবার সময় কাকলি র গাঁড়ে চাপর মেরে বলল "Bye baby! meet you soon today. Take care".
কাকলি চুপ করে দাঁড়িয়ে ছিল, আমি জানি যে কাকলি ব্লু ফিল্ম পছন্দ করে না একদম, বিয়ের পরে একবার দেখিয়ে ছিলাম। ও আমাকে বলেছিল "ছি! তুমি এইসব নংরামি গুল দেখ, কেমন রুচি তোমার। আর ওই মেয়ে গুলোর কি কোন লজ্জা নেই", তার পরে দু দিন কথা বলেনি আমার সাথে।
আর আজকে ভাগ্যর কি পরিহাস, কাকলি নিজেই ব্লু ফিল্ম এর শুটিং করবে।
নাযির কাকলি কে বলল "এই রেন্ডি চুপ করে দাঁড়িয়ে কেন, যা ঘরে যা"
কাকলি পাজামা থিক করে বলল "মালিক আমার কেমন লজ্জা লাগছে, আমি পারব না, দয়া করে ছেরে দিন মালিক। আর কত নিচে নামাবেন আমাকে"।
খান সাহেব আর নাযির দু জনেই হেঁসে উঠল কাকলির কথা শুনে, খান সাহেব বলল "শ্যালী গুদ্মারানি রেন্ডি, বলে কি না লজ্জা করছে। কিসের লজ্জা তোর, মাগী যেন সতী লক্ষ্মী। যা খাঙ্কি ঘরে যা, আমি সাবানা কে বলেছি তোকে রেডি করতে, ঝটপট রেডি হয়ে নে"
সাবানা কাকলি কে নিয়ে গেল।
বিকালে নাযির এসে আমাকে নিয়ে গেল শুটিং এর জায়গায়।
জীবনে অনেক অনেক পর্ণ দেখেছি, কিন্তু আজ প্রথম পর্ণ শুটিং দেখব, তাও নিজের প্রাক্তন বউ এর।
একটা বড় হল ঘরে শুটিং এর সেট হয়েছে। একটা ঘর বানানো হয়েছে, হোটেল এর ঘরের আদলে, একটা সাদা বিছানা, একটা টি টেবিল একটা সোফা আর অন্যান্য জিনিস রাখা।
খান সাহেব বলল "এরা দেশী মাগী দিয়ে পর্ণ করায়, কাকলি কে দেশী রেন্ডি হিসাবে চোদার ভিডিও বানাবে"
সব মিলিয়ে ৩ জন বিদেশি আছে, Mike, Michele দু জন অ্যাক্টর আর Jimmy ক্যামেরা ম্যান।
Jimmy ক্যামেরা ঠিক করছিল।
কিছুক্ষণ পরে সাবানা  কাকলি কে নিয়ে এল।
আমি কাকলি কে দেখে অবাক, মাগী পরেছে একটা ছোট্ট লাল নেট এর ঘাগরা নিচে গোল্ডেন পুঁথি ঝুলছে। ঘাগরা এক দিকে থাই পর্যন্ত ঝুলছে, অন্য সাইড জাস্ট কোমরের নিচে বাঁধা। গুদ পোঁদ সব কিছুই প্রায় বোঝা যায়। কোমরে একটা গোল্ডেন waist chain, নাভির নীচে হাল্কা করে ঝুলছে।
ওপরে একতা লাল কালার এর ব্রা, সেটাও নেট এর, যাতে কাকলির মাই দুটো ৬০% ঢাকা পরেছে, পিছন থেকে দড়ি দিয়ে বাঁধা।
দুই হাতে মেহেন্দি করা, হাতে গোল্ডেন চুড়ির গাছা, গলাতে একটা নেক্লেস, পায়ে মল, কানে ঝলা দুল। চুল পরিপাটি করে আঁচড়ানো, খোলা চুল দুই পাস থেকে মাই দুটোর ওপর পরেছে।
মাথা একটা লাল চেলি তে ঢাকা।
চোখে কাজল, ঠোঁটে লাল লিপস্টিক ঠোঁট দুটো কে রসাল করেছে।
শুটিং সুরু হল।
Mike আর michele নিজেদের মধ্যে কথা বলা সুরু করল।
Mike : Hear we are once again, me Mike and my buddy Michele.
Michele : Today we are in Kolkata, we gonna test a bengali housewife.
বলে Michele দরজা খুলে কাকলি কে নিয়ে এল।
Mike : ohhh! here she comes.
Michele কাকলির হাত ধরে ছিল, কাকলি হাসি হাসি মুখ করে তাকাল।
Mike : ohhh! she is damn sexy Michele.
Michele : Yes buddy.
Michele তারপরে কাকলি কে বলল "do you feel nervous baby""
কাকলি হেসে বলল "No, not at all"
Mike কাকলির মাথা থেকে চেলি তা সরাল, তারপরে ওকে কোলে নিয়ে সোফা তে বসলো।
কামেরা কাকলির দিকে প্যান করা।
Michele : so you looks damn sexy baby, what's your name?
Kakoli : Kakoli Manna
Michele : age?
Kakoli : 25 years.
Mike : That's good Michele.
Mike কাকলি কে কোল থেকে তুলে দাঁর করাল, তারপরে ওর পাছা থেকে ঘাগরা তুলে দিয়ে পাছা টিপেতে টিপেতে বলল "nice butt, so softy n smooth"
কাকলি হেসে উঠল।
Mike : please open your bottom.
কাকলি ঘাগরা খুলল, Michele কাকলির গুদে হাত বুলিয়ে বলল "ohhhh! damn! such a silky soft tight pussy"", বলে ওর ব্রা খুলে দিল।
কাকলি পুর ল্যাঙট, Mike ওর মাই টিপে বলল "nice boobs you have baby".
Michele ওর প্যান্ট এর চেন খুলে সাদা ৮" লম্বা ২" মোটা বাঁড়া বের করে কাকলির হাতে ধরাল। কাকলি Michele এর বারা হাতে নিয়ে আদর সুরু করল।
Mike পুরো ল্যাঙট হয়ে কাকলির কোমর ধরে ওকে ডীপ কিস করতে লাগলো।
কিছুক্ষণ পরে Michele কাকলি কে কোলে তুলে বলল "Kakoli you such a gorgeous bengali babe, lets play some nasty"।
কাকলি সোফা তে উঁচু হয়ে বসলো, Michele ওর কেটো বাঁড়া কাকলি র মুখে বোলাতে লাগলো, Mike কাকলির পোঁদের নিচে মুখ ঢুকিয়ে মাগির গুদ চুষতে লাগলো।
কাকলি আহহহহ! করে উঠল।
এরপরে কাকলি Michele বাঁড়া মুখে নেবার আগে বলল "ohhh my god! it's a huge".
একদিকে কাকলি Michele এর বাঁড়া আরাম করে চুসছে, অন্য দিকে Mike কাকলির গুদ চাটতে চাটতে বলল "such a tasty pussy"
আমি উত্তেজিত, আমার বউ এর পর্ণ শুটিং দেখে।
কিছুক্ষণ পরে কাকলি Mike এর দিকে ঘুরল, Mike মাই চুষতে সুরু করল আর Michele ওর ৮" বাঁড়া কাকলির টাইট গুদে পুরে দিল।
কাকলি আহহহ! করে উঠল।
Michele কোলে তুলে কাকলি র গুদ চোদা সুরু করল, আর Mike কাকলি র মুখ চুদতে সুরু করে দিল।
কাকলির মুখ লালা তে মাখা মাখি।
কাকলি বাঁড়া চোষে আর মাঝে মাঝে নিজের থুথু হাতে নিয়ে গুদে ঘসে।
Mike কিছুক্ষণ পরে কাকলির চুলের মুঠি ধরে পিছন থেকে মাগির পোঁদ মারা সুরু করল, কাকলি একটা কষ্ট মেশানো ভাল লাগার সাথে আহ! আহ! আহ! করতে লাগলো।
কিছুক্ষণ কাকলির পোঁদ মারার পরে, Mike কাকলি কে Michele এর কোলে বসাল, Michele কাকলির পোঁদে থাপ্পর মেরে ওর পোঁদে বাঁড়া ডোকাল, আর Mike কাকলির গুদ চুদতে সুরু করল।
কিছুক্ষণ চলল কাকলির গুদ আর পোঁদ একসাথে চোদা, দুই ফরাসি চোদে র কাকলির গুদ থেকে পচ পচ আওয়াজ হয়। কাকলি কে পুর ক্লান্ত লাগে।
এরপর কাকলিকে হাঁটু মুরে বসিয়ে Mike আর Michele ওর মুখে খেচতে সুরু করে।
কাকলি জিব দিয়ে ওদের বীর্য মুখে নেয় কিছু মুখ থেকে হাতে নিয়ে ভিজে গুদে রগড়ায়।
শেষে দুই জনেই রেন্ডির মুখে মুতে দেয়।
[+] 2 users Like tanusree's post
Like Reply
#18
Darun golpo ..... Just mind blowing
Like Reply
#19
পর্ব ৯
সেদিন রাতে আমার বাসা তে চলে আসি।
দুই দিন বাদে ঘরে ফিরি।
এর মধ্যে খবর পাই মনিসা ও কাকলির মত ধান্দা তে নেমে গেছে।
তনুশ্রী আর পিয়ালি এই দুই মাগী এখনো খান সাহেব এর অফিসেই কাজ করছে, সাধারন কাজ। খান সাহেব নাকি ওদের আরাব এতে বিক্রি করার প্ল্যান করছে।
সপ্তাহ দুয়েক পরে একদিন সুরাভি ভাবির সাথে দেখা, দাদা ভাবি আর সাথে যে মেয়ে টাকে দেখলাম আমি চমকে গেলাম।
কুহেলি, আমার সদ্য প্রাক্তন বউ এর এক মাত্র বোন, সুরাভি আর রমেশ এর সাথে দেখে আমি অবাক হলাম, আমি জানি এরা যখন কোন ভদ্র মেয়ে কে সাথে নিয়ে ঘোরে তার বন্ধুর মত, কিছু দিন পরে সেই মাগি কে বেশ্যাখানাতে পাঠঠায়।
বুজলাম কুহেলি ওদের পরের লক্ষ্য।কুহেলি আমাকে দেখে হেসে বলল "কেমন আছ, দিদি যাবার পর থেকে আর কোন যোগাযোগ নেই"
সুরাভি আর রমেশ এমন ভনিতা করছিল যেন আমাকে চেনে না।
ওরা কুহেলি কে বলল "এনাকে ত ঠিকছিনলাম না!"
কুহেলি বলল "আমার জামাই বাবু "
তারপরে রমেশ বলল "ভাই চলুন একটু চা হয়ে যাক"
চা এর দোকানে বসে চা খেতে খেতে সুরাভি বলল "আমি সুরাভি র ইনি আমার হাসবেন্ড রমেশ"।
তা আপনি জানেন নিশ্চয়ই আপনার বউ, যদিও শুনলাম ডিভোর্স হয়ে গেছে, মাষ ৩ ধরে কুহেলি রা যোগাযোগ করতে পারছে না।
আর যা ইস্যু নিয়ে ডিভোর্স, কোথাও জানাতেও পারছে না এরা, লোকে যদি কিছু বলে।
রমেশ আমাকে জানায় সব ব্যাপারটা।
আমাকে কাকলির ছবি দেয় কুহেলি।
আমি কিছুদিন আগে বাংলাদেশ এ ছিলাম, ওইখানে আমাদের পাসের ঘরে কাকলির মত দেখতে একটা মেয়ে প্রায় রোজ রাতে আসতো, রোজ সাথে করে নতুন লোক। এই কথা শুনে কুহেলি র চোখ দিয়ে জল পরতে লাগলো।
রমেশ জি মোবাইল থেকে একটা ছবি বের করল, কাকলির ছবি, একটা কালো হট প্যান্ট আর একটা হাল্কা ছাই কালার এর টাইট টপ পরে আছে, বুকের খাঁজ পরিস্কার বোঝা যায়, একটা ছেলে ওর কমর ধরে দারিয়ে, ছেলে টাকে চিনি নাজির।
সুরাভি বলল "এই মেয়ের কথাই বলছিলাম কুহেলি কে, মহিলা কে কিছুটা ওর দিদির মত দেখতে, নাম ও কাকলি, তবে শুনেছি এই মেয়ে টা দেহ ব্যবসা করে"
তারপরে কুহেলি বলল " ধুর বোকা মেয়ে, কাঁদার কি আছে, আমি র তোমার দাদা ত বলেছি, কিছু দিন দেখি, না হয় তোমাকে াংলাদেশ নিয়ে যাবো, তুমি সামনা সামনি মেয়ে টার সাথে কথা বলবে, তবে মনে হয় না মেয়েটি তোমার দিদি। তুমি সুধু সুধু কাঁদছ।"
আমি র রমেশ সিগারেট টানতে গেলাম, রমেশ বলল "কুহেলি মাল টাও খাসা, মাগির দিদির মত, মাগি র ছবি খান কে দেখিয়ে ছি, ৭ লাখ রেট দিয়েছে, পরের সপ্তাহে নিয়ে যাবো, মাগিকে সুধু ফাঁদে ফেলি।"
সিগারেট টেনে ফিরলাম, সবাই যে যার ারি চলে এলাম।
পরের দিন রমেশ বলল "ভাই যদি বাংলাদেশ যেতে চাও আমি ব্যবস্থা করে দিচ্ছি, কিন্তু ১ লাখ টাকা াগবে"
তা কাকলি আর তার ৩ বান্ধবি কে বেচে অনেক টাকা ছিল, আমি ১ লাখ রমেশ কে দিলাম।
আবার বাংলাদেশ, খান সাহেব এর সেই বাগান বাড়ি।
আমি একা এসেছি ফ্লাইট এ আর কুহেলি কে নিয়ে শর্মা রা ঘুর পথে এসেছে।
আগেই খবর ছিল খানের কাছে আমি আসছি, র রমেশ রা কুহেলি কে নিয়ে।
খান পাপ্পু কে আমার হোটেল এ পাঠঠাল। পাপ্পু আমার সাথে দেখা করে বলল "কেমন আছেন? আপনার দুই মাগি ত গুদ মারিয়ে ভালই কামাচ্ছে"
যাই হক পাপ্পু ওর মালিক কে ফোন করে বলল "মালিক, উনার সাথে দেখা হয়েছে", ফোনের উল্টো দিক থেকে পাপ্পুর কাছে কিছু নির্দেশ এল, পাপ্পু বলল "জি মালিক তাই করছি"
এরপরে পাপ্পু বলল "মালিক আপনাকে মালিক এর হোটেলে নিয়ে যেতে বলেছে, আপনি এই কয় দিন ওইখানেই থাকবেন"
আমি হোটেল এ গেলাম, আমার ঘর আগে থেকে ঠিক করা, খুব ভাল রুম।
আমাকে ঘরে পৌৌঁছে, পাপ্পু একটা ছেলেকে দেখিয়ে বলল  " এর নাম তাহির, যা দরকার বলবেন"
আমি ফ্রেশ হলাম, পাপ্পু ছিল, সে তাহির কে বলল "মালিক বলেছে, এই বাবুর যা দরকার তুই দিবি"
তারপরে আমার দিকে হেসে বলল "রাতে কোন মাগি লাগবে, আপনার বউ কাকলি আর মনিসা এই হোটেল এই থাকে"
আমি হাসললাম, পাপ্পু তাহির কে বলল "কাকলি আর মনিসা র অ্যালবাম দেখা সাহেব কে"
তাহির অ্যালবাম নিয়ে এল, আমি সুধু মাত্র অ্যালবাম দেখার জন্য দেখলাম।
কাকলির ট আগে দেখেছিলাম, মনিসা র তা দেখলাম।
তাহির জানল আজ মনিসা কে পাব না, আজ সকালে ওকে দুই জন বুক করে বাইরে নিয়ে গেছে, কাকলি এভেলেবেল।
তাহির হেসে বলল "কাকলি মাগী আজ দুপুরে একবার চুদিয়ে ছে, রাতে এখন ও ফাঁকা, তৈরই আছে"
পাপ্পু বলল "যা নিয়ে আয় কাকলি কে"
আমি ভাবতে লাগলাম যে মেয়ে  নিজের বউ ছিল যখন তখন এক রকম চুদেছি, আর আজ বাজারি রেন্ডি হিসাবে চুদব।
পাপ্পু চলে গেল, যাবার সময় বলল "কাল সকালে মালিক ডেকেছে, নিতে আসব"
আমি ঘরে বিছানাতে বসে আছি, দরজা কেউ নক করল, আমি দরজা খুলে দিলাম, দেখি তাহির কাকলি কে নিয়ে দাঁড়িয়ে।
কাকলি আমাকে দেখে চমকে গেল।
আমি আগেও হোটেলে রেন্ডি চুদেছি, কাকলি তাদের মতই ড্রেস পরে আছে।
একতা সী গ্রীন মিনি স্কার্ট আর একটা গলা গোল গলা স্লীভ লেস সাদা টাইট টপ,ঠোট দুটো পিঙ্ক লিপ্সটিক এ চকচক করছে।
তাহির কাকলি কে বলল "শালী Condom পরতে বলবি বাবু কে, না হলে পেট হলে তোর িপদ"
কাকলি তাহির কে জিজ্ঞেস করল "ওয়ান শর্ট না কি ফুল টাইম?"
তাহির ফুল টাইম বলে হেসে চলে গেল, ঘরে আমি আর কাকলি।
কাকলি কে জিজ্ঞেস করলাম "কেমন আছ?"
কাকলি উত্তর দিল "আমার কথা ছাড়ুন, যা করতে এসেছেন সুরু করুন, তবে হ্যাঁ কন্ডম পরে কিন্তু আর গুদে মুখ দেবেন না" তারপরে বলল "হাত দেখি" হাত দেখে বলল "ঠিক আছে নক কাটা আছে, আংলি করতে পারেন"।
আমি বিছানাতে বসে কাকলিও বসলো , পুর রেন্ডি হয়ে গেছে।
নিজের চুল ঠিক করতে করতে বলল "আমি আগে ড্রেস খুলবো"
আমি ওকে পিছন থেকে জড়িয়েধরলাম।
বুজলাম ব্রা পরে আছে।
আমি ওর মাই ছটকাতে সুরু করলাম।
কাকলি কিছুক্ষণ পরে হাত সরিয়ে দিয়ে বলল "নাজির সাহেব এর হুকুম, কেউ যেন বেশি দুধ না টটেপে"।
আমি কাকলির টপ খুললাম, একটা াল নেট এর ব্রা পরে আছে, টাইট ব্রা, ডাঁসা গোল মাই গুল চেপে আছে, আমি মাই এর খাঁজ এ হাত দিয়ে ওকে কিসস করতে গেলাম, ও মুখ সরিয়ে বলল "মুখে কিস করবেন না, গুদ আর মুখ আর পোঁদ বাদ দিয়ে যে খানে খুসি কিস করুন"।
Like Reply
#20
Magir eto kotha keno.. Chupchap choda khabe sudhu
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)