Thread Rating:
  • 22 Vote(s) - 2.45 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মা ও বাবার বন্ধুরা (interfaith cuckold, hotwife, gangbang, impregnation, cheating)
#1
আম্মি ও বাবার বন্ধুরা

বিঃদ্রঃ এই গল্প সম্পূ্র্ণ কাল্পনিক। জীবিত বা মৃত ব্যক্তি, স্থান, কালের সাথে এ কাহিনীর কোনও মিল নেই।

গল্পটির প্লট "হারামীবাবা" লিখিত একটি হিন্দী ছোটো গল্প থেকে অনুপ্রাণিত।

হাই ফ্রেন্ডস, আমি জুনেদ।

আজ একটি গোপন কাহিনী তোমাদের জানাবো। এই কাহিনী আমার পরিবারকে নিয়ে। আমাদের ছোট্ট পরিবারে আমি ছাড়া আরও দুইজন সদস্য আছে। কাহিনীতে ঢোকার আগে তাদের সংক্ষিপ্ত পরিচয় দিয়ে দিইঃ

মরিয়ম নওয়াজঃ আমার আম্মি, বয়স ৩৮

সফদার খানঃ আমার আব্বু, বয়স ৫০ এর ওপরে

বুঝতেই পারছো, কাহিনীটা আমার মিলফ আম্মিজান মরিয়ম নেওয়াজকে নিয়ে। নিজের মায়ের রূপের বেশি প্রশংসা করবো না, তোমাদের জন্য আম্মির ফটো দিয়ে দিচ্ছি, এগুলো দেখলেই বুঝে যাবে ওর সৌন্দর্য্য কতটুকু অপার্থিব...

[Image: 5d319f1f6886b.png]
[Image: 3ad4e7e4-judicial-remand-of-maryam-nawaz...s-case.jpg]
[Image: Maryam-Nawaz-Sharif-1-7.jpg]
[+] 6 users Like one_sick_puppy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মূল কাহিনীতে আসা যাক।

আমার ফ্যামিলীতে অর্থবিত্তের কমতি নেই। আব্বু সফদার খুব ঝানু ব্যবসায়ী, আমার চতুর ও সুযোগসন্ধানী বাবা অল্প সময়েই অঢেল অর্থের মালিক হয়ে গিয়েছিলো। অল্প সময়ে বড়লোক হবার রহস্য হলো স্মাগলিং। সিগারেট, মদ, বিলাসদ্রব্য ইত্যাদি আমদানীকৃত পণ্যের ওপর চড়া হারে ট্যাক্স ধরা হয়। আমার চালাক বাবা ইণ্ডেন্টিং ব্যবসার আড়ালে ইণ্ডিয়া থেকে নিষিদ্ধ সিগারেট, হুইস্কী, বীয়ার সহ বিভিন্ন ধরণের নিষিদ্ধ পণ্য আমদানী করতো, কাস্টমস অফিসারদের ঘুষ দিয়ে সে সব পণ্য খালাস করে চড়া মুনাফায় বিক্রি করতো স্থানীয় বাজারে। ফলে অল্পদিনেই ব্যাপক ধনসম্পত্তির মালিক হয়ে যায় আব্বু।

অর্থের জোরেই বয়সে তার চেয়ে ১৩ বছরের ছোটো, শহরের ডাকসাইটে সুন্দরী মরিয়ম নওয়াজকে কচি বয়সে বিয়ে করে। পাণীপ্রার্থীর অর্থবিত্তের প্রাচুর্য্য দেখে আমার আম্মিও ওর চেয়ে এক যুগ সিনিয়র ব্যবসায়ীর গলায় ঝুলে পড়তে একটুও দ্বিধা করে নি। নেক দ্বীনদার খানদানের মেয়ে হলেও আমার আম্মি এক নম্বরের ছেনাল ছিলো সেই ছোটোবেলা থেকেই। দেখতে নজরকাড়া সুন্দরী, ফর্সা হওয়ায় ইস্কুল জীবন থেকেই সহপাঠী, পাড়ার বড় ভাইয়ের আম্মির দিওয়ানা ছিলো। আমার ছেনাল আম্মিও এক সাথে চার-পাঁচখানা বয়ফ্রেণ্ড চরিয়ে চলতো। এমনকি মায়ের স্কুলের বিবাহিত মাস্টারমশাইরাও অদ্ভূত সুন্দরী মরিয়মকে আলাদা খাতির করতেন।

স্কুলের গণ্ডি পার হবার আগেই আমার মা নিজের সতীত্ব বিসর্জন দিয়েছিলো ওর এক রাজনীতিক নেতা বয়ফ্রেণ্ডের কাছে। বাবার সাথে বিয়ের পীড়িতে বসবার আগে অন্ততঃ সাত-আটজন বয়ফ্রেণ্ডের শয্যাসঙ্গীনি ছিলো আম্মি। এমনও শুনেছি, বিয়ের আগেই দুই বার গর্ভবতী হয়ে পড়ায় ক্লিনিকে গিয়ে পেট খসিয়ে এসেছিলো আমার দুঃশ্চরিত্রা মা মরিয়ম নওয়াজ। এসব কেচ্ছা আমি শুনেছি আমার নানাবাড়ীর পুরনো চাকর হরিয়ার ছেলে রঘুর মুখে। রঘু আমার সমবয়সী, ছুটিতে নানাবাড়ীতে বেড়াতে গেলে রঘুর সাথে দুষ্টুমি করে আমার দিন কাটতো। রঘুর মুখেই আমার আম্মিজান নিয়ে রগরগে সব কেচ্ছাকাহিনী শুনেছি। রঘুর দাবী অনুযায়ী, তার বাবা হরিয়াই নাকি পরপর দুই বার আমার আম্মিকে পাড়া থেকে দূরে ডাক্তারখানায় নিয়ে গিয়ে ওর গর্ভপাত করিয়ে ছিলো। আমার ধারণা, হরিয়া কাকাও আমার ঢলানী আম্মিজানকে আজেবাজে কিছু করেছিলো। নানাবাড়ীতে এলে আম্মি যে হরিয়া কাকাকে দেখে উদ্দেশ্যমূলক বাঁকা হাসি দেয়, চোখেচোখে নিঃশব্দ সংলাপ চালায় তা অন্যরা খেয়াল না করলেও আমি খেয়াল করেছি একাধিকবার।

তবে বিয়ের পর আম্মি নিজেকে সংসারী করার চেষ্টা করে। বাবাও বিয়ের তিন মাসের মাথায় ওকে গর্ভবতী করে দেয়। এতো সহসা মা হবার শখ আম্মির ছিলো না। তবে বিয়ের আগে পরপর দুইবার গর্ভ নষ্ট করেছে, আবারও গর্ভপাত করালে শারীরিক সমস্য হতে পারে এই ভয়ে মেনে নেয় ও। আমার জন্ম হবার পরের কয়েক বছর সন্তানকে নিয়েই ব্যস্ত ছিলো আম্মি।

তবে আম্মির বদচলন স্বভাব একেবারে দূর হয় নি। কোনও পার্টীতে গেলে মিসেস মরিয়ম নওয়াজকে দেখা যায় মহিলাদের আসর ছেড়ে তাদের স্বামীদের সাথে ঢলাঢলি, হাসিঠাট্টা-আড্ডায় মত্ত হয়ে থাকতে।

এদিকে নতুন প্রশাসন চোরাচালানী, স্মাগলিংয়ের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিলো। ইণ্ডিয়া থেকে সিগারেট আর হুইস্কীর একটা বড়ো চালান ধরা পড়ে গেলো। অনেক টাকা ক্ষতি তো হলো, আমার দুশ্চরিত্র বাবাকে পুলিশ ধরে নিয়ে গেলো। আদালতে ছয়মাসের কারাদণ্ড দেয়া হলো।

ছয় মাস সাজা খেটে বের হবার পর বাবার রীতিমতো ভগ্নদশা। আম-ছালা সবই গেছে বলতে গেলে। যেসব ব্যবসা প্রতিষ্ঠানের আড়ালে স্মাগলিং করতো সেসব কোম্পানী সীলগালা করে দিয়েছে প্রশাসন, বাবার ব্যক্তিগত এবং ব্যবসায়িক সব ব্যাংক একাউন্ট জব্দ করে দিয়েছে।

তবে আমার চতুর বাবা সময় থাকতেই আম্মির নামে আলাদা আ্যাকাউণ্ট করে সেখানে অনেক টাকা সরিয়ে রেখেছিলো। এছাড়া প্রচুর সোনা-রূপা-ডায়মণ্ডের গয়নাগাঁটিও কিনে রেখেছিলো, সেগুলো ব্যাংকের গোপন ভল্টে জমা রাখাই ছিলো। পুলিসের গোয়েন্দারা মিসেস মরিয়ম সফদার খানের নামে ব্যাংকে খোঁজখবর করে খুব একটা সন্ধান পায় নি। পাবে কি করে? সব এ্যাকাউন্টগুলো তো মায়ের বিবাহপূ্র্ব নাম “মরিয়ম নওয়াজ” নামে খোলা।

ঈদানীং আম্মির বেনামী এ্যাকাউন্টের টাকা ভাঙিয়েই আমাদের সংসার চলছিলো।

ব্যবসা-রোজগার বন্ধ হয়ে যাওয়ায় বাবা নেশায় ডুবে গেলো। বূসলিম ধর্মাবলম্বী হলেও বাবা তার ব্যবসায়িক পার্টনারদের সাথে নিয়মিত ড্রিংক করতো, বলাবাহূল্য তার ব্যবসায়িক পার্টনাররা সকলেই অবূসলিম। আগেই বলেছি, আমার বাবা ইণ্ডিয়া থেকে শূল্ক ফাঁকি দিয়ে মদ, সিগারেট স্মাগলিং করতো, তাই বাবার ব্যবসায়িক পার্টনাররা সকলেই ভারতীয় হেন্দু। তারা ইণ্ডিয়া থেকে মাল সাপ্লাই দিতো, আর বর্ডারের এপাশে মাল বেচাকেনার দায়িত্ব ছিলো আমার বাবার।

ব্যবসা বন্ধ হয়ে যাওয়ার হতাশায় বাবা আরও বেশি করে মদের নেশায় জড়িয়ে গেলো। সপ্তাহের প্রায় সন্ধ্যাতেই আমাদের বাড়ীতে বাবা তার পার্টনার বন্ধুদের ডেকে এনে মদের আসর বসাতো, দেদারসে হুইস্কী পান করতো, আর তাস পিটিয়ে জুয়াখেলা খেলতো তারা। বউয়ের নামে সঞ্চিত অর্থ জুয়ায় ঢেলে নষ্ট করতো আমার মদ্যপ বাবা।

ছোটোখাটো কিছু ব্যবসা এখনো ছিলো আমাদের। কিন্তু আমার মদ্যপ বাবা সেগুলো দেখাশোনা করে না, কর্মচারীরাই সেগুলো চালায়। তবে সেখান থেকে খরচ বাদে রোজগার তেমন একটা আসে না, আর আমার ধারণা কর্মচারীগুলো মনিবের অনুপস্থিতির সুযোগে অনেক টাকা মেরে দেয়। তাই বাবার জুয়ার আসরে বাজীর টাকাটা আম্মির ব্যাংক এ্যাকাউন্ট থেকেই আসে।

এসব নিয়ে অনেকদিন ধরে আম্মি আর বাবার মধ্যে প্রায়শঃই তুমুল ঝগড়া হচ্ছে। বেশ কয়েকবার দেখেছি মদ্যপ বাবা গালাগালি করছে, আমার মাকে মারধোরও করেছে। একাধিকবার চেক বই লুকিয়ে রেখেছিলো মা। মদের নেশায় ক্ষিপ্ত হয়ে বেল্ট খুলে আম্মি মরিয়ম নওয়াজকে পিটিয়েছে বাবা, আর চড়-থাপ্পড়, চুলোচুলি তো আছেই।

শেষমেষ আম্মি হাল ছেড়ে দিয়েছে, “তোমার যা ইচ্ছা হয় করো, নিজে তো বরবাদ হইসো, এখন আমাদের সবাইকে বরবাদ করো!”

বলে আম্মি আর বাধা দেয় না।
[+] 3 users Like one_sick_puppy's post
Like Reply
#3
এক সন্ধ্যার কথা।

বাবা তার পুরনো বন্ধুদের সাথে পাত্তি খেলছে, আর মদ গিলছে। বাবার বন্ধুরা সকলেই হেন্দু, এবং ভারতীয় নাগরিক - নরেশ, রাম, গুপ্তা, সুরেশ ও মিশ্রা - এরা সকলেই বর্ডারের ওপার থেকে চোরাচালানীর মাল সাপ্লাই দিতো। বাবা ধরা পড়ে সর্বস্ব খোয়ালেও তার বন্ধুরা চুটিয়ে ব্যবসা করে যাচ্ছে। প্রশাসনের মদদপুষ্ট কিছু পার্টীকে টাকা খাইয়ে তারা নিজেদের ব্যবসা চালু রেখেছে। শূল্ক ফাঁকি দিয়ে বর্ডারের ওপার থেকে ইণ্ডিয়ান মদ, সিগারেট, প্রসাধনী ইত্যাদি স্মাগলিং করে এনে এখানে নিজেরাই বিক্রি করছে তারা।

তবে বাবার সাথে পুরনো বন্ধুত্বের খাতিরে এখনো তারা আমাদের বাড়ীতে মদ আর তাসের আসর জমাতে আসে। এদিকে স্মাগলিং চক্রের সদস্য এবং মদ্যপ হওয়ায় নিজ মূসলীম সমাজে বাবার গ্রহণযোগ্যতা ছিলো না, দরকার ছাড়া কেউ বাবার সাথে বন্ধুত্ব করতো না, দু’চারজনের সাথে যাও বা সম্পর্ক ছিলো তা কেবলই ব্যবসার খাতিরে। ব্যবসা চলে যাবার পর থেকে সবাই সম্পর্ক বিচ্ছিন্ন করলো। ফলে বাবা তার ভারতীয় অংশীদার পুরণো বন্ধুদের সাথে নেশার আসর জমাতে বাধ্য হতো।

ঘরে অমূসলীমদের সাথে মদ আর জুয়ার আসর বসানো আম্মি অপছন্দ করতো। অন্ততঃ এতদিন এমনটাই ভাবতাম আমি। জুয়ার আড্ডা নিয়ে আপত্তি, ঝগড়া করায় বাবার হাতে মার খেতে দেখেছি আম্মিকে একাধিকবার, মুখ বুঁজে শারীরিক প্রহার, লাঞ্ছনা সহ্য করে গেছে বেচারী। তাই আমি ভেবে নিয়েছিলাম, ওর স্বামীকে বিপথগামী করার জন্য স্বামীর ইণ্ডিয়ান বন্ধুদের ঘৃণা করে আমার মা। সে ধারণা ভেঙ্গে গেলো এক সন্ধ্যায়।

আমার মদে চুর বাবা তার বন্ধুদের নিয়ে তাশ পেটাচ্ছিলো বসার ঘরে। আম্মি কিচেনে রাতের খাবার তৈরী নিয়ে ব্যস্ত ছিলো। আর আমি নিজের ঘরে স্কুলের হোমওয়ার্ক করছিলাম।

অনেকক্ষণ ধরে পড়া মুখস্থ করে খুব তেষ্টা পেয়ে গিয়েছিলো, আমি ঠাণ্ডা পানি আনতে কিচেনের দিকে যাচ্ছিলাম। তখন দেখি রাম কাকু মুচকী হেসে কিচেনের দিকে যাচ্ছে।

দূর থেকে রামকাকুকে দেখে মনে হলো তার কিছু একটা কুমতলব আছে। কিচেনে আমার আম্মি একা কাজ করছে, এসময় সেখানে রামকাকুর কি দরকার?

আমি চুপিসাড়ে কিচেনের দরজার কাছে চলে গেলাম। দরজার পাশে বড়ো ফৃজটা রাখা। ওটার আড়ালে লুকিয়ে উঁকি মারলাম কিচেনে।
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#4
দেখি রামকাকু আমার আম্মির পেছনে গিয়ে ওর একদম গা ঘেঁষে দাঁড়িয়ে পড়লো।

রামকাকাঃ আরে মরিয়ম, আজ তো একেবারে গরম পঠাখা লাগতেসে তোকে মেরী রাণী!

হঠাৎ রামকাকুকে পেছনে দেখে চমকে ওঠে আম্মি।

মরিয়মঃ ইয়া খুদা! ওহ তুমি, রাম ভাই? এসব কি বলতেসো?

ও ঘুরতে চেষ্টা করেও পারে না, কারণ রামকাকু একদম ওর পীঠের সাথে পেট ঠেকিয়ে দাঁড়িয়ে আছে।

নেশাগ্রস্ত রামকাকু উচ্চতায় লম্বা হওয়ায় ঘাড়ের ওপর দিয়ে আম্মির ফর্সা ভরাট স্তনযুগলের মাঝখানের গভীর ক্লীভেজ দেখে কামাতুর হয়ে পড়ে।

রামকাকাঃ উহ! কি সফেদ, রসেলা বদন রাণী তোমার! ইচ্ছা করে নিচোড় করে, চুষে চুসে খাই তোর জওয়ানী!

মরিয়মঃ তুমি পাগল হয়ে গেলা নাকী? ছিঃ! একজন শাদীশুদা আওরতের সাথে এধরণের নোংরা ভাষায় কেউ কথা বলে? নেশা বেশি হয়ে গেসে মনে হচ্ছে আজকে, না? যাও, এক্ষুণি কিচেন থেকে বের হয়ে যাও...

রামকাকাঃ শালী ছিনাল! বড্ডো নখরা করছিস! আজ তোকে না চুদে এখান থেকে বের হবো না!

আর তারপর রামকাকু খপ! করে কামিযের ওপর দিয়ে আম্মির ডান চুচিটা খামচে ধরলো। আম্মি চমকে গেলেও নিজেকে সামলে নিলো। ও বেচারী নিজেকে ছোটানোর চেষ্টা করতে লাগলো। কিন্তু রামকাকু উচ্চতায়, ওজনে আর শক্তিতে বেশি। হারামী লোকটা অনায়াসে আমার মায়ের দুদ্দুটা আয়েশ করে মুঠোয় ভরে কাপিং করে ধরে চটকাতে লাগলো। আম্মি বেচারী চেষ্টা করেও রামকাকুর হাত ছোটাতে পারে না নিজে মাইয়ের ওপর থেকে। শক্তিশালী রামকাকু বজ্রমুঠোয় আম্মির পাকীযা চুচিটা পাকড়ে ধরে টিপছে আর খামচাচ্ছে। আর আম্মির খাড়া খাড়া পোঁদের খাঁজে নিজের তলপেট চেপে ধরে বাড়া ঘষছে।

কয়েকবার চেষ্টা করেও চুচির ওপর থেকে হাতটা সরাতে না পেরে রামকাকুর হাতে খামচী এঁকে দিলো বেচারী আম্মি।

তখন রামকাকু মুক্ত হাতে ঠাস করে মায়ের গাঁঢ়ে চড় মারলো।

রামকাকাঃ সালী রেণ্ডী! এখন খুব নখরা করছিস, না? আর ওই সালা নরেশকে তো সেদিন খুব নাচতে নাচতে চুদিয়েছিলি! নরেশ সব বলে দিয়েছে আমাকে! সালী, পর্দা আর হিজাবের আড়ালে তুই যে আসলে কতো বড়ো খানকী, আর কতো মজা দিতে পারিস সব জেনে গেছি! হাহাহাহা!

রামকাকুর এ কথা শুনে তো আমার চোখ খুলে গেলো! রঘুর গল্পগুলো তাহলে মিথ্যা নয়, আমার আম্মি মরিয়ম নওয়াজ আসলেই একটা শস্তাদরের ছিনাল। হরদম বন্ধুদের নিয়ে বাবার সাথে ঝগড়া করে, মার খায়, আবার লুকিয়ে সেই বন্ধুদের একজন নরেশের সাথে চোদাচুদি করে!
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#5
এসব শুনে আম্মিও শক খেয়ে গেছিলো। গোপন কথা ফাঁস হয়ে যাওয়ায় শালীর প্রতিরোধ থেমে গেলো।

মরিয়মঃ হায়াল্ল*! ওই শালা নরেশকে দেখাবো আমি! সবাইকে বলে বেড়াচ্ছে, গাণ্ডু কোথাকার! সবখানে আমার বদনামী করে দিচ্ছে! হারামীটাকে মজা না দেখালে আমার নাম মরিয়....

এটুকু বলেই আম্মির মুখ থেকে আহহহহহঃঃঃ!!!! আউউউচচচ!!! বেরিয়ে গেলো।

রামকাকু দুই হাতে খুব জোরসে আম্মির দুই চুচি দাবাচ্ছে।

রামকাকাঃ নরেশকে মজা পরে দেখাস, ছিনাল। আগে আমাকে মজা দেখিয়ে দে না!

বলেই আম্মির চওড়া গাঁঢ়ে চটাশ! করে একটা থাপ্পড় কষায় রামকাকু। শালওয়ারের ওপর দিয়েই থলথল করে কাঁপতে থাকে মায়ের চর্বীদার পোঁদজোড়া। রামকাকু মাই টিপতে টিপতে আম্মির ফরসা ঘাড়ে আদর করে চুমু খেতে থাকে।

আম্মির ভাবচক্কর এখন পাল্টে যায়। বাবার বন্ধুদেরকে আপনি-তুমি করে বলতো, এখন দেখছি তুই-তোকারী শুরু করেছে। আসলেই খাট্টা মাগী আমার জন্মদাত্রী মরিয়ম নওয়াজ।

মরিয়মঃ হুমমম, মজা তো দেখাবো জরুর। তার আগে তোর ল্যাওড়াটা তো দেখা। তোদের হেন্দুদের আকাটাগুলো তো খুব বড়ো হয়, তোর মালটাও খুব দমদার তাই না?

আমার বিশ্বাস হচ্ছিলো না যে আমার পাঁচওয়াক্তা নামাযী আম্মি এভাবে এতো সহজে গায়র-মাহরাম তো বটেই, গায়র-মাযহাবী পুরুষের সাথে ফষ্টিনষ্টি করতে রাজী হয়ে গেছে। তার আবার প্রথম প্রস্তাবেই। রাস্তার বেশ্যাকে প্রস্তাব দিলেও তো সে মূলোমূলি করে, অথচ আমার খানদানী শিক্ষিতা আম্মিজান একবাক্যেই নিজের সম্ভ্রম-ইজ্জৎ বিকিয়ে দিতে রাজী!

রামকাকু নিজের প্যাণ্ট খুলে আধ ন্যাংটো হয়ে গেলো। ঘুরে দাঁড়িয়ে কাকার ধোনটা দেখে আম্মির চোখ চকচক করতে লাগলো। আধখাড়া অবস্থায়ও কম সে কম সাড়ে আট ইঞ্চি হবে রামকাকুর ধোনটা, বাড়ার মাথায় ঘন চামড়ীর গোছা।
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#6
আর কিছু বলে দিতে হলো না, ধোন দেখেই আম্মি লক্ষী মেয়ের মতো হাঁটু মুড়ে বসে পড়লো মেঝেতে। আম্মির ফরসা মুখড়ার ঠিক সামনে ঝুলছে রামকাকুর আধঠাটানো মোটকা বাড়াটা। বাঁকানো ল্যাওড়াটার চামড়ীমোড়ানো মুণ্ডিটা আম্মির ফরসা টিকালো নাকের ডগায় ছুঁয়ে দিলো। আম্মিকে দেখলাম সশব্দে নিঃশ্বাস নিয়ে বুক ভরে রামকাকুর বাড়ার বদবু নিলো।

রামকাকাঃ সালার নরেশ তো ঠিকই বলেছিলো, তোদের বঙালী মাযহাবী মালগুলোকে বচপন থেকেই ট্রেনিং দিয়ে তৈরী করানো হয়... নে সালী, তোর ওই পাকীযা মুখে তোর ভারতীয় মালিকের ললীকাঠিটা নিয়ে ধন্য হো!

বলে রামকাকু এক হাতে আম্মির খোঁপার চুল খামচে ধরে ওর মুখটা ওপর পানে ওঠায়। আম্মি চোখ তুলে ওপরে তাকায় রামকাকুর চোখে। হারামী রামকাকু থুঃ! করে এক দলা থুতু ফেলে সরাসরি আমার মায়ের চেহারার ওপরে। থপাৎ! করে থুথুর দলাটা আম্মির ফরসা কপালে আঘাত করে, আর থুতুর ছিঁটেফোঁটাগুলো মায়ের নাকে, গালে, চিবুকে আর চোখের কোণে ছড়িয়ে পড়ে। আম্মি বেচারী চোখনাক কুঁচকে তা সহ্য করে নেয়।

অনলাইন সাইটে, আলোচনায় আমি পড়েছিলাম ভারতীয় হেন্দুরা আমাদের দেশে চুটিয়ে ব্যবসা করে কাঁড়ি কাঁড়ি মাল কামিয়ে নিলেও ভেতরে ভেতরে দেশী বূসলিমদের ঘৃণা করে। তার চাক্ষুষ প্রমাণ পেলাম ব্যবসায়িক অংশীদারের বাঙালী বুসলিমা বিবির ওপরে এভাবে থুতু ফেলে অপমান করতে দেখে। অবাক হলাম, ওর চেহারার ওপরে নোংরা থুথু ফেলার পরেও আম্মি কোনও প্রতিবাদ করলো না। বরং হাঁ করে মুখটা খুলে ধরলো।

রামকাকু এবার থুঃ করে আম্মির খোলা মুখে আবারও থুতু ফেললো। থুতুর দলাটা সরাসরি মায়ের হাঁ মুখের ভেতর জীভের ওপর গিয়ে পড়ে। ও বেচারী ঢোক গেলার আগেই রামকাকু শক্ত করে চুল ধরে রেখে হাঁ করা মুখের ভেতর নিজের আখাম্বা বাড়াটা প্রবেশ করিয়ে দেয়। মুখে থুতু জমায় আম্মি ঢোক গিলতে শুরু করেছিলো, আর তখনই রামকাকুর চামড়ীদার পেল্লায় মুণ্ডিটা মুখ ভর্তী করে ঢুকে পড়ায় চোষণ আরম্ভ হয়ে গেলো।

আমি অবাক হয়ে দেখতে লাগলাম, অবিকল বিদেশী পানু ছবির নায়িকার মতো করে আমার জন্মদাত্রী আম্মি এক অবাঙালী ভারতীয় বাড়া চুষে দিচ্ছে। হাঁটু মুড়ে নতজানু হয়ে আম্মি বাধ্যগতা যৌণদাসীর মতো রামকাকুর আখাম্বা ল্যাওড়াটার গায়ে ঠোঁট চেপে পেশাদার বেশ্যার মতো চোষণ করে দিচ্ছে। আর দুই হাতে রামকাকুর রোমশ অণ্ডকোষের ভারী থলেটা ধরে টিপে দিচ্ছে, বিচিগুলো গালছে। রামকাকু মায়ের খোঁপার চুল খামচে ধরে ধাক্কা মারতে মারতে মরিয়ম নওয়াজকে মুখচোদা করছে।

পুরো কিচেন জুড়ে গ্লওওওব... গ্লওওওব... বাড়া চোষানোর শব্দ উড়ছে। কানে হেডফোন লাগালে পর্ণহাবে বিদেশী মেয়েরা যেমন গপগপ করে শব্দ তুলে বাড়া খায়, ঠিক তেমনি শব্দ করে আমার বাঙালী বুসলিমা মাও নিজের কিচেনে এক ভারতীয় হেন্দুর আকাটা ল্যাওড়া চুষে খাচ্ছে।

রামকাকাঃ সালী! তোরা বঙাল পাকীযারা তো ভগওয়া লূঁঢ় চোষায় ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন দেখছি!

রামকাকু পাগলের মতো কোমর আগে পিছে করে আম্মির মুখ ঠাপাচ্ছে। আর হাঁটু মুড়ে বসে থাকা নতজানু মরিয়ম নওয়াজ বেচারী গ্লব গ্লব করে রামকাকুর আকাটা ভারতীয় ল্যাওড়াটা নিজের ইজ্জৎদার মুখে নিয়ে সেবা করে দিচ্ছে।
[+] 3 users Like one_sick_puppy's post
Like Reply
#7
তারপর রামকাকু আম্মিকে একদম ন্যাংটো করে দিলো। সালওয়ারের নাড়াটা মা নিজেই খুললো, আর রামকাকু দুই হাতে সালওয়ারের পা গুলো ওর থাই থেকে ছাড়িয়ে নিয়ে ছুঁড়ে ফেলে দিলো।

নাঙ্গী করে আম্মিকে কিচেনের টেবিলটপের ওপর বসালো রামকাকু, আম্মি দুই থাই মেলে উভয় দিকের স্ল্যাবের ওপর পায়ের পাতা রেখে নিজেকে উন্মোচিত করে দিলো।

[Image: 1635669602-3-boomba-club-p-juicy-pussy-c...rest-3.jpg]

উফফফফফফ! এই প্রথম নিজের জন্মভূমিটার দর্শন হয়ে গেলো আমার। ইশশশ! ঠিক যেন বিদেশীনি পর্ণরাণীর রসেলা চুৎ। আমার মিলফ মা’মণির ফরসা, ফোলাফোলা চুৎটা দেখতে যা লোভনীয়, বাড়া ঢুকিয়ে চুদতে কি যে দারুণ লাগবে না! ইসসসসস! খুব হিংসা হতে লাগলো রামকাকুর প্রতি। আমার ঘরের এমন অমূল্য খানদানী সম্পদ, আর সেটা কিনা লুটে নিয়ে ভোগ করছে শত্রু দেশের গায়র-মাযহাবী লোকেরা!

রামকাকাঃ আহা! এতো শাহী বঙালী রসমালাই! এই রকম রসেলা পাকীযা রসগুল্লার মধু চাখার লোভেই তো এখানে পড়ে আছি, রাণী!

বলে রামকাকু মাথা ঝুঁকিয়ে আম্মির গুদে চুম্বন করতে লাগলো।

আমি এক ফাঁকে ছুটে গিয়ে ঘর থেকে আমার মোবাইলটা নিয়ে আসলাম। আবারও ফৃজের পেছনে লুকিয়ে মোবাইল ক্যামেরায় ভিডিও করতে লাগলাম সবকিছু।
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#8
[Image: 080464e73fc2abf8fe576034578ea218.jpg]

দেখি মরিয়মের ফোলা গুদের চেরা ফাঁক করে রামকাকু লম্বা জীভ ঢুকিয়ে মায়ের গুদ চাটছে। আমার ছেনাল আম্মি মরিয়মও আহহহহঃ! আহহহহঃ! করে ভারতীয় মরদকে গুদ চুষিয়ে মজা নিচ্ছে। এভাবে আম্মির গুদ চেটে ভিজিয়ে তৈরী করে নিলো রামকাকু।

তারপর রামকাকু সোজা হয়ে মায়ের মুখোমুখি হয়ে দাঁড়ালো। আর আমার খানকী মা’মণিটা বেহায়া বেশ্যার মতো ডান হাত নামিয়ে নাগরের আখাম্বা ধোনটা ধরে নিজের গুদে সেট করে নিলো। রামকাকুর চামড়ীদার মুণ্ডিটা আম্মি মরিয়মের গুদে চুম্মি খাচ্ছে।

হঠাৎ কোনওরকম ঘোষণা না দিয়ে “জয় শ্রীরাজ” রামকাকু হাঁক দিলো, আর কোমর দুলিয়ে এক পেল্লায় ঠাপ মেরে পুরো সাড়ে আট ইঞ্চির মুষলদণ্ডটা এক ধাক্কায় মরিয়মের স্বাগত জানানো গুদে ভরে দিলো। আচমকা এ্যাত্তো লম্বা, মোটা বাড়া চুৎ ফেঁড়ে প্রবেশ করায় আম্মি বিস্ময়ের অভিঘাতে চেঁচিয়ে উঠলো, দমাদম রামকাকুর বুকে কিল বসিয়ে দিলো বেশ কয়েকখানা।

মরিয়মঃ ইয়াল্*! মেরে ফেললো গো! এ্যাত্তো বড়ো জিনিস এভাবে কেউ ঢোকায়? শালা হারামী ইন্ডিয়ান জানওয়ার! আমার গুদ ফাটিয়ে ফেললি হেন্দু কুত্তা শালা!

আমার মায়ের সরেস বাঙালী পাকীযা চুৎটাকে এখন ভারতীয় লৌহকঠিন ভগওয়া ল্যাওড়া দখল করে নিয়েছে। কিল খেয়ে রামকাকু হাহা করে হাসতে হাসতে সমানে ল্যাওড়া চালিয়ে মরিয়মকে চুদতে লাগলো।

প্রাথমিক শক কেটে যেতে আম্মিও চোদনের মজা নিতে আরম্ভ করলো। রামকাকু কুত্তার মতো বাঙালী ঘরের মালকিনকে নিজের কিচেন টেবিলের ওপর রেখে গুদ মারছে। আর আমার আম্মি মরিয়মও ছিনাল বেশ্যার মতো নিজের পাকীযা চুৎ হাঁ করে আকাটা ভগওয়া ল্যাওড়া গিলে শীৎকার করে মস্তি জানান দিচ্ছে।

[Image: m-q29-SXXVbea-Aa-Gw-Obaaaa-mh-4v-VTmk-XU...k-Nj-0.jpg]
[+] 3 users Like one_sick_puppy's post
Like Reply
#9
আমি সবকিছু ভিডিওতে রেকর্ড করে নিচ্ছিলাম। এক ইণ্ডিয়ান হেন্দু এক বাঙালী খানদানে প্রবেশ করে মাযহাবী গৃহবধূকে আকাটা বাড়ায় গেঁথে চুদে হোঢ় করছে, এমন দৃশ্য বিরল। আর স্বামী-সন্তান এমনকী অতিথি ঘরে থাকা অবস্থায় বুসলিমা হাউজওয়াইফ বেশ্যার মতো সনাতনী মরদের সাথে যৌণমিলনে ব্যস্ত - এ দৃশ্য তো আরও বিরল।

মরিয়ম আর রাম জোরদার স্পীডে একে অপরকে চোদার মজা লুটতে ব্যস্ত। রামকাকু জোরে জোরে আম্মিকে ঠাপাতে ঠাপাতে খিস্তি দিতে থাকে।

রামকাকাঃ সালী তুই তো একদম সস্তা বাজারী রেণ্ডী রে! তোকে চুদে বহোৎ বড়িয়া আরাম পাচ্ছি! আজ থেকে তোর এই পাকীযা চুৎ হররোজ বাজাবো আমি! নে সালী! তোর বঙালী ইজ্জতদার ফুড্ডীতে আমার ইণ্ডিয়ান শিবলিঙ্গের প্রসাদ গ্রহণ কর, সালী!

আমার বেশ্যামাগী আম্মিও পাল্টা খিস্তি দিতে থাকে।

মরিয়মঃ এই শালা ভগওয়া কুত্তা! আরো জোরে ঠাপা, শালা! তোদের সঙ্ঘীদের এ টুকুই দম বুঝি? আমার পূর্বপুরুষ মুগলরা তোর বংশের সংস্কারী দেবীদের তো এর চেয়ে দ্বিগুণ জোরে লাগাতো!

মায়ের মুখে এই টীটকারী শুনে তো রামকাকু ভয়ানক ক্ষেপে গেলো। দুইহাতে রামকাকু আমার মায়ের গলা টিপে ধরলো, আর পাগল জানওয়ারের মতো ভীষণ জোরে ঠাপাতে লাগলো। আম্মি হি হি করে নির্লজ্জের মতো হাসতে লাগলো।

কিচেন টেবিলের ওপর দুই থাই ফাঁক করে গুদ কেলিয়ে বসে আছে মা, আর রামকাকু ওর গলা টিপে ধরে উন্মাদের মতো কোমর দুলিয়ে প্রকাণ্ড জোরে ঠাপ মারছে। আম্মিকে এতো জোরে রামকাকু ঠাপ মারছে যে পেছনদিকের শেলফে সাজিয়ে রাখা সিরামিকের প্লেট-গ্লাসগুলো ঝনঝন শব্দে কেঁপে উঠছে। যেন প্রচণ্ড ভূমিকম্প হচ্ছে। আসলে ভূমিকম্পই তো। রামকাকুর ঠাপ খেয়ে বাজারী বেশরম আওরতের মতো হাসছে আমার মা।

আর ক্রুদ্ধ রামকাকু যেন গলা টিপে হত্যাই করে ফেলবে আমার আম্মিকে। দম আটকে কাশছে আর হাসছে আম্মি, ওর ফরসা গাল মুখচোখ লাল হয়ে গেছে।

আর এই ঝড়ো সঙ্গমকালেই আম্মির ভেতর ঝরে গেলো রামকাকু। এক পেল্লায় ঠাপ মেরে পুরো সাড়ে আটইঞ্চির ইণ্ডিয়ান ভগওয়া মুগুরটা দিয়ে বেগম মরিয়ম নওয়াজের বাঙালী পাকীযা গুদগুহাটা ভরাট করে দিলো রামকাকু, তারপর হঢ়হঢ় করে গাদাগাদা তেজী ভারতীয় বীর্য্য বপন করে দিতে থাকলো মরিয়মের দেশী উর্বরা পাকজমিনে।

[Image: 274748.jpg]

তারপর আমার সুন্দরী আম্মিজান মরিয়মকে ওইভাবে চুদে কিচেন টেবিলটপের ওপর ওই বীভৎস অবস্থাতে ফেলে রেখে রামকাকু চলে গেলো। দেয়ালে হেলান দিয়ে কিচেন টেবিলের ওপর চুদে হোঢ় করা গুদ কেলিয়ে পড়ে রইলো আমার মা। ওর গুদের কোয়াজোড়া ফাঁক হয়ে আছে, রামকাকুর আকাটা দমদার মোটকা ল্যাওড়া মা’মণির যোণীর এই হালৎ করে দিয়েছে। গুদের চেরা হাঁ হয়ে আছে, আর ঘন সাদা দইয়ের মতো একটা ধারায় বীর্য্য গড়িয়ে পড়তে দেখলাম আমি। ইশশশ! আমার বাঙালী মা’মণির জরায়ু ভর্তী করে ইণ্ডিয়ান ফ্যাদা ভরে দিয়েছে বাবার ভারতীয় বন্ধু।

প্যাণ্ট পরে বেরিয়ে যাবার আগে রামকাকু উড়ন্ত চুম্বন ছুঁড়ে দিলো মায়ের প্রতি।

রামকাকাঃ আবারও আসবো রাণী তোমার ওই বাবরী তাজমহল ধ্বংস করতে...

আম্মি তখন তাচ্ছিল্যের ভঙিতে হেসে ফেলে।

মরিয়মঃ হুহঁ! তোমার কুতুব মিনারের দম কতো সেইটা দেখা হয়ে গেসে...

আমি ঝট করে ফৃজের উল্টোদিকে লুকিয়ে পড়লাম। রামকাকু আমাকে না দেখে গটগট করে বেরিয়ে চলে গেলো বাইরের ঘরে জুয়ার আসরে।

আমি আবারও লুকিয়ে থেকে উঁকি মারলাম। দেখি আম্মি সেরকমই গুদ কেলিয়ে পড়ে আছে টেবিলের ওপর। অর্গ্যাজমের আনন্দ ওর চোখেমুখে ভরপূর।

একটু বাদে উঠে মেঝে থেকে নিজের ছিঁড়ে ফালাফালা কামিয আর শালওয়ার কুড়িয়ে নিলো মা। তারপর এক ছুটে ন্যাংটো গতরে নিজের কামরায় ঢুকে দরজা বন্ধ করে দিলো। জাম্বো ফৃজের পেছনে লুকিয়ে থাকায় আমাকে দেখতে পায় নি মাগী।

আমি নিজের ঘরে এসে ইউএসবি ডেটা কেবল লাগিয়ে মোবাইল থেকে ভিডিওটা আমার কম্পিউটারে ট্রান্সফার করতে থাকলাম। প্রায় দেড় গিগাবাইট সাইযের ৪কে আল্ট্রাএইচডি আনকম্প্রেসড ভিডিও ফাইল, ট্রান্সফার হতে সময় নিচ্ছিলো।

হোমওয়ার্ক চুলোয় যাক। আমি যেন কিছুই হয় নি, এমন ভঙিতে বাবা-মায়ের বেডরূমে নক করে ঢুকলাম। দেখি ঘরটা ফাঁকা, লাগোয়া বাথরূম থেকে পানি ঝরার শব্দ আসছে। আম্মি নিজেকে সাফাই করছে তার মানে, শাওয়ার নিয়ে সারা শরীরের ক্লেদ সাফ করছে। মায়ের ড্রেসিং টেবিল থেকে আমি হ্যাণ্ডলোশনের বোতলটা তুলে নিলাম। রমণীদের হাতের কোমলতা রক্ষার জন্য এ্যালোভেরার প্রাকৃতিক নির্যাস-যুক্ত বিশেষ ফর্মূলায় প্রস্তুত এই লোশনগুলি আরেকটি বিশেষ কাজের জন্য উপযুক্ত, মামুরা তোমরা হস্তশিল্পীরা তো সেটা ভালোই জানো।

আম্মির ককলোশন, মানে হ্যাণ্ডলোশনের বোতলটা নিয়ে আমি ঘরে ফিরে এলাম। ট্রান্সফার কমপ্লিট হয়ে গেছে।

ক্লিক ক্লিক... মাউজে দু’বার চাপ...

পুচ পুচ... বোতলে ফ্লিপটপ খুলে গায়ে দুবার চাপ...

জুনেদ সফদার, সাইনিং অফ.... ;)
[+] 4 users Like one_sick_puppy's post
Like Reply
#10
Darun hoyeche
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#11
দাদা সনাতনী বীজ গর্ভে দিলেন না? রিকোয়েস্ট রইলো দিন ?????
[+] 1 user Likes Arup manna's post
Like Reply
#12
(18-07-2022, 04:27 PM)Arup manna Wrote: দাদা সনাতনী বীজ গর্ভে দিলেন না? রিকোয়েস্ট রইলো দিন ?????

গর্ভের জিনিস গর্ভেই দেয়া হবে দাদা। একটি নয়, একাধিক উৎসের সনাতনী বীজ গর্ভে যাবে, এবং তাদের কাজ করবে Smile
Like Reply
#13
(18-07-2022, 05:59 AM)Dushtuchele567 Wrote: Darun hoyeche

ধন্যবাদ আপনাকে
Like Reply
#14
Darun hoyese
[+] 1 user Likes asif buet's post
Like Reply
#15
মরিয়ম মামনির যৌনলীলার পরে তার গর্ভের সন্তানকে দিয়ে চুৎপুটকি সাফ করাবেন দাদা প্লিজ
[+] 1 user Likes Kuytr4's post
Like Reply
#16
দাদা আপনি এই ফোরামের হিরো. আপনার হাতের লেখা য় বহু মানুষ এর মনে কামনার আগুন জলে ওঠে. তাই অনুরোধ আপডেট নিয়মিত দিন. দাদা আর একটা রিকোয়েস্ট ইমপ্রেগনেন্ট ফ্যান্টাসি আমার খুবই পছন্দ যদি আপনি কিছু মনে না করেন গল্পে এটা বেশি করে রাখবেন.কেনো না মাঝ বয়সী কোনো নারী কে প্রেগন্যান্ট হতে দেখে দারুন হট ফিলিংস হয়. বাকি আপনার ইচ্ছে. আসা করি রিকোয়েস্ট টা রাখবেন ???????????????
[+] 1 user Likes Arup manna's post
Like Reply
#17
(18-07-2022, 04:27 PM)Arup manna Wrote: দাদা সনাতনী বীজ গর্ভে দিলেন না? রিকোয়েস্ট রইলো দিন ?????

দুঃখিত, কোনও কারণে বীর্য্যপাতের অংশটা মিস হয়ে গিয়েছিলো। সে অংশটা শেষ পোস্টে যুক্ত করে দিলাম.
Like Reply
#18
ঠিক আছে দাদা পরের জম্পেশ দেখে আপডেট দিন. এবার যেন সনাতনী বীজ গর্ভে তার কাজ করে ???????????
Like Reply
#19
Interfaith মাম্মি শেয়ার গল্পটা চাই @onesickpuppy da
Like Reply
#20
Interfaith mommy share মায়েদের অদল বদল গল্পটা চাই পাপ্পি দা আপডেট প্লিজ?????
[+] 1 user Likes kampagla's post
Like Reply




Users browsing this thread: MASTER90, 1 Guest(s)