Thread Rating:
  • 63 Vote(s) - 2.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Thriller আমার মায়ের বিদেশ সফরের ডায়েরি
#1
আমার লেখা অন্যতম জনপ্রিয় একটা কাহিনী আমার মায়ের বিদেশ সফরের ডায়েরি টা একটি সাইটে পাবলিশ হতে হতে হটাৎ করে বন্ধ হয়ে যায়। পাঠক পাঠিকা দের অসংখ্য মেসেজ পেয়ে আমি এই কাহিনী টি আবার নতুন করে এখানে পরিবেশন করছি। পুরনো পর্ব গুলো আপাতত ধারাবাহিক ভাবে দিচ্ছি। এরপর নতুন পর্ব ও আসবে। আশা করি আপনাদের এই কাহিনী খুবই ভালো লাগবে।
[+] 1 user Likes Suronjon's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[img] <a href=[/img][Image: 294206649_img_20220627_094633.jpg]
[+] 1 user Likes Suronjon's post
Like Reply
#3
[img]<a href=[/img][Image: 294207033_img_20220627_094633.jpg]" />
[+] 1 user Likes Suronjon's post
Like Reply
#4
                                     ১


এই গল্পটা আমার মা মিসেস সুদীপা রায় কে নিয়ে। আমার মা একজন ৪৮ বছর বয়সি স্কুল টিচার। সুন্দরী শিক্ষিতা রুচিশীল উদার সরল মনের  মানুষ হিসাবে মা কে নিয়ে আমার গর্বের শেষ ছিল না। আমার মা  শহরের একটি  বড়ো নামী সরকারি অনুমোদনপ্রাপ্ত    গার্লস স্কুলের সঙ্গে দীর্ঘ ১৯ বছর ধরে যুক্ত। বর্তমানে সেই বিদ্যালয়ের এসিস্ট্যান্ট হেড মিস্ট্রেস পদে আছেন। আমার বাবা একজন ব্যাস্ত ডক্টর। পেশার কারণেই উনি আমাকে আর পরিবারকে ওতো সময় দিতে পারেন না। তবে মা তার শিক্ষকতা আর সংসার দুটোই বেশ নিপুণ হাতে সামলে এসেছেন। আমাকে আর আমার বড়ো দিদি অপর্ণা কে মানুষ করবার দায়িত্ব অনেক টা একা হাতে সামলে এসেছেন। এই গল্পের শুরু হয় বছর দুই আগে যখন আমার একমাত্র দিদি phd করতে করতেই  বিদেশে সেটেল হবার সিদ্ধান্ত নেয়। এই সিদ্ধান্তে আমার আর মায়ের মত ছিল না। কিন্তু বাবা সমর্থন করায় দিদি নিজের সিদ্ধান্তে স্থির থাকে। মায়ের অনেক ছুটি পাওনা ছিল। তাই মা দিদির কাছে গিয়ে সব কিছু গুছিয়ে দিয়ে আসবে বলে বিদেশে যাওয়ার সিদ্ধান্ত নেয়। মার এই বিদেশে যাওয়ার আরেক টা কারণ ছিল দিদিকে সামনাসামনি নিজের চোখে দেখা তার সঙ্গে সময় কাটানো। কারণ দিদি পড়াশোনা করতে সেই যে বছর দুই আগে বিদেশে গেছিল  তারপর পড়তে পড়তে ভালো চাকরি পেয়ে যাওয়ায় আর দেশে ফিরতে পারে নি। আমারও মার সঙ্গে যাওয়ার কথা ছিল কিন্তু শেষ মুহূর্তে সেমিস্টার এর রুটিন চেঞ্জ হওয়াতে মা কে একাই যেতে হয়।  আমার মা কে নিয়ে বাবা একবার সিঙ্গাপুর টুরে গেছিল। 

কাজেই পাসপোর্ট আগে থেকেই করা ছিল।বাবার চেনা শোনা থাকায় চট জলদি ভিসা পেতে ও অসুবিধা হলো না। কলকাতা থেকে মুম্বাই আর মুম্বাই থেকে নিউইয়র্ক সিটি হয়ে জর্জিয়া পৌঁছনোর ফ্লাইট টিকিট কাটা হয়েছিল। মা নিজের স্কুল থেকে ২০ দিনের মত ছুটি নিয়েছিল। দেখতে দেখতে মার যাওয়ার দিন এসে গেল। মা যে  দিদির কাছে যাচ্ছে এটা দিদিকে আগে থেকে জানানো হল না। আসলে সামনের সপ্তাহে ছিল দিদির ২৪ তম জন্মদিন। মা দিদিকে surprise দিতে চেয়েছিল। কিন্তু দিদির ওখানে গিয়ে  মিডিলক্লাস মূল্যবোধে আজীবন বিশ্বাস রাখা আমার মা নিজেই সারপ্রাইজ হয়ে যাবে এটা সে স্বপ্নেও ভাবতে পারে নি।


আমার মার কাছে দিদির ভাড়া করা অ্যাপার্টমেন্টের অ্যাড্রেস ছিল। নির্দিষ্ট সময়ে ফ্লাইট থেকে নেমে এয়ারপোর্ট থেকে একটা গাড়ি ভাড়া করে মা দিদির অ্যাপার্টমেন্টে র দিকে রওনা হলো। মা দিদি ঠিক কোথায় থাকতো জানলেও দিদি যে তার একজন পুরুষ কলিগ ড্যানিয়েল এর সঙ্গে এপার্টমেন্ট শেয়ার করে থাকছে এটা জানতো না। মা যখন ওদের ওখানে গিয়ে পৌঁছলো তখন সবে মাত্র একটা ঘরোয়া  পার্টি শেষ হয়েছে। দরজা ছিল হাট করে খোলা। সেই দরজা দিয়ে মা লাগেজ নিয়ে ভেতরে এসে যে দৃশ্য দেখলো তাতে মা বিস্ময়ে চমকে উঠেছিল। সেই সময় আমার দিদি তার পার্টনার ড্যানিয়েল এর সঙ্গে অন্তরঙ্গ ভাবে বসে টিভিতে একটা অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখছিল। 

ড্যানিয়েল এর একটা হাত দিয়ে দিদির টপ এর ভিতরে বুকের কাছে অবস্থান করছিল। আর অন্য হাত টা দিদির স্কার্ট এর ভিতরে। সব থেকে শকিং ছিল দিদি সে সময় ভেতরে কোনো অন্তর্বাস পড়া ছিল না।  আর যে  সোফায় ওরা বসে ছিল। তার সামনে  টেবিলের উপর অ্যালকোহল এর খোলা বোতল , সোডা র বোতল,  দুটো গ্লাস , বরফের পাত্র, জ্বলন্ত সিগারেট সব রাখা ছিল।   মা এই দৃশ্য দেখে নিজেকে স্থির রাখতে পারলো না। দিদির সামনে এসে রাগী মূর্তি ধারণ করে এসে দাড়ালো। দিদি মা কে দেখে ভুত দেখার মতন করে চমকে উঠলো। নিজেকে ড্যানিয়েল এর থেকে  আলাদা করে , পরণের টপ টা ঠিক করে কাপা কাপা পায়ে উঠে দাড়ালো। দিদির মুখ থেকে তখন  ভুর ভুর করে অ্যালকোহল  এর গন্ধ বেড়াচ্ছিল। নেশায় তার চোখ দুটো লাল হয়ে গেছিল। অনেক টা ড্রিংক করার ফলে তার কথাও জড়িয়ে যাচ্ছিল। মা ঐ পরিবেশে নিজের একমাত্র মেয়ে কে  অচেনা  রূপে দেখে মানষিক ভাবে খুব কষ্ট পেয়েছিল। 

মা দিদি কে বলেছিল " অপর্ণা ভুল সময়ে তোকে বিরক্ত করবার জন্য দুঃখিত । কিন্তু মা  এটা তুই  কি শুরু করেছিস? এই সব কিছু করার জন্য তুই বাড়ি ছেড়ে দেশ ছেড়ে এখানে থাকবার জন্য ডিসিশন নিয়েছিস। ছি ছি তোর থেকে এটা এক্সপেক্ট করি নি।" সে  সঙ্গে তার লাগেজ নিয়ে দিদির ঐ অ্যাপার্টমেন্ট ছেড়ে  বেরিয়ে হোটেলে গিয়ে উঠবার সিদ্ধান্ত নিয়েছিল কিন্তু দিদি সেটা কোনমতে হতে দিল না। সে কোনো রকমে মার হাতে পায় ধরে তার বেরিয়ে যাওয়া আটকালো। তারপর মা মাথা টা কিছুটা ঠান্ডা করতেই ড্যানিয়েল এর সঙ্গে  বসে আলাপ করিয়ে দিল। মা জানতে পারলো যে দিদি ড্যানিয়েল এর সঙ্গে এক মাস হল একসাথে লিভ ইন করা শুরু করেছে।  এই তথ্য শুনে মা আরো হতবাক হয়ে গেছিল। সে পরবর্তী ফ্লাইটে দেশে ফেরার জন্য ব্যাস্ত হয়ে উঠলো। কিন্তু দিদি এতদিন পর মা কে নিজের কাছে পেয়ে কিছুতেই কাছ ছাড়া হতে দিল না। উল্টে ইমোশনাল ব্ল্যাকমেল করে মার  যাওয়া ঠিক আটকে দিল। আর দিদিকে আমার  মা খুব ভালোবাসত। তাই দিদির বদলে যাওয়া রূপ দেখার পরেও মেনে  কটা দিন ওদের সাথে কাটিয়ে যাওয়ার জন্য রাজি হয়ে গেলো। ড্যানিয়েল এর সঙ্গে ভালো করে আলাপ করার পর মা বুঝতে পেরেছিল যে ড্যানিয়েল ছেলেটি খারাপ না। ড্যানিয়েল খুব মিশুকে প্রাণ চঞ্চল একটা ছেলে। ও দিদির চেয়েও উচু পোস্টে চাকরি করার পাশাপাশি খুব ভালো গিটার ও বাজাতো।   ড্যানিয়েল দিদিকে অপর্ণার বদলে  অ্যাপস বলে সম্ভোধন করতো। তার লিভিন পার্টনার এর মম কে ইমপ্রেস করার জন্য ড্যানিয়েল মার যত্ন আত্তির কোনো ক্রুটি রাখল না। ড্যানিয়েল এর সুন্দর ব্যাবহারে মুগ্ধ হয়ে  মা দিদির সাথে ওর  সম্পর্ক টা মেনে নিয়েছিল। তারপর তিন চার দিন মার ওদের বাড়িতে বেশ আনন্দে   কাটলো। আমাদের লাইভ ভিডিও কল করে মা আর দিদি ওদের বাড়ির সব  কিছু  ঘুরিয়ে দেখালো। অনেকক্ষন ধরে কথা ও বলল। একটা বিষয় আমার ভালো লাগছিল মা দিদির সাথে সময় কাটাতে পেরে সত্যি দারুন সুখী হয়েছিল।সেই আনন্দের প্রকাশ তার চোখে মুখে অভিব্যক্তিতে প্রকাশ পাচ্ছিল। যেটা দেখেও আমার আর বাবার ভালো লাগছিল।

ভালো সময় কখনও কারো জীবনে  দীর্ঘস্থায়ী হয় না।মা দিদি আর ড্যানিয়েল খুব ভালো ভাবে একসাথে কোয়ালিটি সময় কাটাচ্ছিল কিন্তু আসল সমস্যা শুরু হল  যখন ড্যানিয়েল এর স্টেপ মম রোমি নেভিল ওদের ওখানে হটাৎ করে ছুটি কাটাতে চলে আসলো। উনি প্রায় একমাস ওদের সঙ্গে  কাটানোর প্ল্যান নিয়ে এসেছিলেন । রোমি ছিলেন পেশায় একজন প প্লাস সাইজ প্রফেশনাল মডেল। বয়স পঞ্চাশ পেরিয়েছে কিন্তু দেখলে মার তুলনায় অনেক ইউং লাগে। এতটাই সুন্দর ভাবে নিজেকে মেইনটেইন করেছেন। রোমি ছিলেন অন্তরে বাহিরে একজন আদ্র পান্ত একজন আধুনিকা স্বয়ং নির্ভর নারী। যিনি নিজের জীবনটা নিজের ইচ্ছায় বাঁচতে ভালোবাসেন। রোমির ড্যানিয়েল এর বাবার সঙ্গে অনেক আগেই  ডিভোর্স হয়ে গেছিল। 

তারপরেও ড্যানিয়েল এর সাথে ওর একটা আলাদা বন্ডিং ছিল।  প্রতি বছর এক দুইবার  এসে উনি ড্যানিয়েল এর সঙ্গে থেকে যান।  উনি এসেই আমার মা কে তার সম বয়সি দেখে সঙ্গে সঙ্গে গায়ে পরে বন্ধুত্ব করে নিলেন। আমার মাও বিশ্বাস করে তার সঙ্গে বন্ধুত্ব পাতল।  ড্যানিয়েল এর মাম্মার সাইকোলজি  বুঝতে মা কিছুটা ভুল করেছিল। আসলে  সেই সময় দাড়িয়ে রোমী কে অবিশ্বাস করার কোনো কারণ ও  ছিল না।  রোমির মতন নারী র সঙ্গে  বন্ধুত্ব যে  তার লাইফের কত বড় ভুল ছিল সেটা মা কিছুদিন এর মধ্যেই ভালো ভাবে টের পেয়েছিল।

চলবে...
[+] 3 users Like Suronjon's post
Like Reply
#5
             
                             ২


মা  বিদেশে প্রথম বার দিদির কাছে গিয়ে সময়টা মন্দ কাটাচ্ছিল না কিন্তু গোলমাল হয়ে গেল ড্যানিয়েল এর স্টেপ মম হটাৎ করে ছুটি কাটাতে ওদের ওখানে চলে আসাতে।
 আসলে এই রোমির জীবন যাপনের ধরন টা ঠিক আর পাঁচ টা সাধারণ মানুষ এর মতন ছিল না। রোমির  জীবন ধারণ ঠিক কি রকম ছিল সেটা বোঝাতে গেলে তার একটা  বড়ো গুণ এর বিষয়ে উল্লেখ করা যেতে পারে।   উনি তার প্রাত্যহিক জীবনে অ্যালকোহল আর সিগারেট ছাড়া থাকতেই পারতেন না। দিদির ওখানে এক মাসের জন্য থাকতে এসেও উনি নিজের অভ্যাস বদলালেন না। উল্টে দিদি দের অভ্যাস ধীরে ধীরে পাল্টে দেওয়া আরম্ভ করলেন। এমনিতে রোমি নেভিল এর প্রতিদিন  অন্তত এক বোতল করে হুইস্কি আর দুই প্যাকেট সিগারেট লাগতো। তার সঙ্গে একটা লাগেজ শুধুমাত্র  ভর্তি ছিল ব্র্যান্ডেড অ্যালকোহল আর সিগারেটের বাক্সে। 

 মিসেস  নেভিল এসেই ড্যানিয়েল কে একটা দামী হুইস্কির বোতল গিফট করলেন। অপর্ণা দির জন্য সেক্সী রিভিলিং একটা মডার্ন ড্রেস  উনি গিফট হিসাবে এনেছিলেন। ড্যানিয়েল দের ব্র্যান্ডেড হুইস্কি গিফট করে রোমী শান্ত হলেন না ওদের দিয়ে জোর করে ঐ বোতল টা খোলালেন। সেদিন রাতে ডিনারের পর ড্রইং রুমে বসে গ্লাসে ঐ  হুইস্কি ঢালা হলো বরফ আর সোডার সঙ্গে।  মা বাদে প্রত্যেকে এমন কি দিদি ভাই ও সেদিন রাতে খোলামেলা পোশাক পড়েছিল। ড্যানিয়েল টপলেস হয়ে কেবল মাত্র একটা শর্ট পরে ঘুরছিল।  হাতেও জোর জবরদস্তি একটা গ্লাস ধরানো হল। মার কোনো কালেই মদ খুব একটা পছন্দের বিষয় বস্তু ছিল না।।কিন্তু সবাই মিলে জোর করিয়ে মা কে সেদিন হুইস্কি  না  খাইয়ে ছাড়লো না। একটা গ্লাস কোনরকম ভাবে শেষ করতে না করতেই আরো এক পেগ রেডি করে হাতে ধরিয়ে দিল। ওদের ড্রিংক পর্ব যখন বেশ অল্প সময়ের মধ্যে জমে উঠেছে , রোমী কিছু গেম খেলবার প্রস্তাব দিল। কি গেম খেলা হবে সেটিও romi নেভিল ই ঠিক করে দিলেন। এই ভাবে ফায়ার প্লেস এর কাছে বসে সেদিন রাতে ট্রুথ অ্যান্ড ডেয়ার খেলা আরম্ভ হল। প্রথমবার ড্রিংক করে মার ভীষন টিপসি ফিল হচ্ছিল সে তাড়াতাড়ি নিজের রুমে গিয়ে শুয়ে পড়তে চেয়েছিল কিন্তু ওরা মা কে গেম না খেলে উঠে চলে যাওয়া কিছুতেই allow করল না। মা যখন উঠবে উঠবে করছে Romi নিজে দায়িত্ব নিয়ে মার হাত ধরে টেনে তার পাশে ফের বসিয়ে ছাড়লো। একটা খালি beer ER bottle ঘুরিয়ে যার দিকে বোতলের মুখ পরবে তাকে ট্রুথ অথবা dare ei দুটোর মধ্যে একটা সিলেক্ট করতে হবে, অন্য তিনজন ওকে যা করতে বলবে হবে। Jerokom টা হয় এই ক্ষেত্রেও সেটাই হলো। 

প্রথম বার দিদির পালা এলো। সে Daniel ke khusi করতে  dare select করলো। Romi ওকে ড্যানিয়েল কে লিপ লক ফ্রেঞ্চ কিস করতে নির্দেশ দিল। মায়ের উপস্থিতির কারণে দিদি একটি অসংকোচ বোধ করছিল। কিন্তু খেলার রুল মেনে শেষ মেষ কিস তাকে খেতেই হল। ওরা দুজনে মায়ের চোখের সামনে বেশ ইন্টিমেট ভাবে কিস করলো। ড্যানিয়েল তার জিভ টা অনেক ক্ষন যাবত  দিদির মুখের  ভেতরে রাখলো। ওদের কিস করার বহর দেখে মা লজ্জা পেয়ে মুখ সরিয়ে নিয়েছিল।

 এর পরে টার্ন এল ড্যানিয়েল এর। সেও dare select করলো। রোমি ওকে সেমি nude হয়ে কেবল মাত্র একটা আন্ডারওয়ার পরে ওদের সামনে walk Kore dekhate বললেন।  ড্যানিয়েল বিনা সংকোচে তিন জন নারী র সামনে প্রায় নগ্ন হয়ে হেঁটে দেখালো। রোমি এই শো দেখে উৎসাহে হাততালি দিয়ে উঠলো।  হাটা থামানোর পরেও ড্যানিয়েল কে ড্রেস  পড়তে ও বারণ করলো। ড্যানিয়েল ঐ অবস্থাতেই দিদির সাথে বসলো। আবার বোতল ঘোরানো হল। এইবার romi র টার্ন আসলো। উনিও আর সকলের মতন daring কাজ করতে প্রস্তুত ছিলেন।  ড্যানিয়েল এত ড্রিংক করেছিল যে ফুল  লোড হয়ে স্বাভাবিক অবস্থায় ছিল না, সে রোমী কে টপলেস হতে অনুরোধ করল। তার সুন্দর স্তন জোড়া বহুদিন নাকি সে খোলা অবস্থায় দেখে নি। মা দিদির পার্টনার এর এহেন আবদারে শকড হয়ে গেছিল। মা ভেবেছিল Romi হয়তো অপমানিত বোধ করবে Daniel ke থাপ্পড় মারবে এহেন ও আবদার করায়। কিন্তু মা তখনো অব্ধি ড্যানিয়েল Romi দের ঠিক করে চিনে উঠতে পারে নি। Romi রেগে যাওয়া তো দুর অস্ত, বরং চ মা আর দিদি কে অবাক করে  ড্যানিয়েলের বলার সাথে সাথে হাসতে হাসতে নিজের ড্রেস খুলতে আরম্ভ করে দিল। ১০ সেকেন্ড এর মধ্যে টপলেস হয়ে romi ড্যানিয়েল এর মুখের সামনে গিয়ে নিজের হাত দিয়ে তার সুন্দর mature size breast ke dhore  porn film er moton Kore  ঝাকাতে শুরু করলো। Danilel এর মুখ নিজের দুই স্তনের মাঝে গুজে দিল। এই সব দৃশ্য দেখে মার পাশাপাশি  দিদিও হতবাক হয়ে গেছিল। কিন্তু কেউ কিছু বলতে পারলো না। মিনিট পাঁচেক ধরে রোমির স্তন নিয়ে খেলবার পর Daniel nijer theke সংযত হয়ে গেল। নিজের Daring part sesh hobar poreo Romi topless hayei  oder sange boslo। আবার বিয়ার এর খালি বোতল টি জোরে ঘোরানো হলো। 

এই বার বোতলটি মায়ের কাছে এসে থামলো।  মায়ের turn aste Baki সবাই হাততালি দিয়ে উঠলো। মা প্রথমে লজ্জায় সংকোচে খেলতেই চাইছিল না এড়িয়ে যাচ্ছিল কিন্তু ওরা কিছুতেই ছাড়লো না। মা প্রথমে ট্রুথ সিলেক্ট করেছিল কিন্তু রোমীর জোরাজুরিতে daring task Korte badhyo Holo। Romi Mayer dike Ekbar তাকিয়ে আগা পাস তলা ভালো করে মেপে নিয়ে, তাকেও seminude  Haye adult model der Moto  body expose korbar  নির্দেশ দিল। মা এতে চমকে উঠে না না আমি এটা পারবো না বলে উঠে যাচ্ছিল। কিন্তু Romi মার হাত ধরে টেনে বসিয়ে দিল।।তারপর নিজের হাতে মায়ের salwar কামিজ টপ এর বাটন খুলে তাকে আন্দ্রেস করতে শুরু করলো। লজ্জায় ভয়ে মা চোখ বন্ধ করে ফেলেছিল। Romi মায়ের মনের অসংকোচ বোধ কে কোনো মূল্য দিল না।  সালোয়ার কামিজের এর বোতাম গুলো খুলে নিয়ে টান মেরে মায়ের শরীর থেকে আলাদা করে দূরে ছুড়ে ফেলল।কয়েক মুহূর্ত পর মাকে পাজামা তেও টাও খুলতে হল।সালওয়ার কামিজ  খুলে ফেলতেই মার ব্রা আর প্যান্টি এক্সপোজড হয়ে গেল। ড্যানিয়েল এর দৃষ্টি সে সময় মার শরীর থেকে সরছিল না। Romi মা কে দেখে তার হাতে আর পিঠে হাত বুলাতে বুলাতে বলল," omg look at her breast, it is beautiful, why are you wear so much cover up cloths? You looks more beautiful with out extra cloths,  From now you should wear what I select for you, Aps I will change your mother's look completely, she deserves extra care of her beauty.  Sudipa, I am already fallen in love of your beauty and  your sexy body.... I much admire you maintain yourself quite good  even after becoming mother of two big child. It is reamarkable " 
EI bole Romi Amar maar pither upor   bra hook ER upor haat bolate লাগলেন। মা বুকের মধ্যে ঢুক পুক করতে লাগলো। মা মৃদু স্বরে Romi কে অনুরোধ করলো, প্লিজ ডোন্ট ডু this। Romi Mayer কথা জাস্ট কানে তুললো না। মার পিঠের উপর ব্রায়ের হুক খুলে দিল তারপর আস্তে আস্তে সেটা টেনে মার শরীর থেকে আলাদা করে মা কে টপলেস করতে আরম্ভ করলো। 

মা বার বার অনুরোধ করলো নিজের মেয়ের সামনে তার লিভ ইন পার্টনার এর সামনে দয়া করে যেন তাকে এভাবে বিব্রত না করা হয়। Rom i bollo , I much say, you will have to overcome your mental thoughts..let's  free the nipples , you have such wonderful assets..."

এই বলে এক টান মেরে মার ব্রা টা সম্পূর্ণ ভাবে শরীর থেকে আলাদা করে ফেলল।  ড্যানিয়েল সেই মুহূর্তে আর নিজেকে সামলাতে পারলো না , উত্তেজনায় সিটি মেরে বলল,  ওহ my God, look at this, it is beautiful." 

মা লজ্জায় নিজের হাত দিয়ে স্তন ঢাকবার ব্যর্থ চেষ্টা করলো কিন্তু Romi সেটা করতে দিল না। সে মার হাত দুটো সরিয়ে পুনরায় তাকে নগ্ন করে বলল, " ওহ কম অন, there is nothing to shame in front of us.., you are looking more beautiful in this way."

মা লজ্জায় মুখ লাল করে বসে রইল। খেলা   আবারও শুরু হলো।।মার টপলেস করবার পর, দিদিকে ও জোর করে টপলেস করা হলো। অনেক দিন মার্কিন দেশে ড্যানিয়েল দের সঙ্গে কাটানোর ফলে এসব ব্যাপার আমার দিদি র কাছে জল ভাত হয়ে গেছিল। মা কে সম্পূর্ণ অবাক করে দিদি টপলেস হতে  কোনো আপত্তি করলো না। নিজেই নিজের টপ খুলে ফেলে টপলেস হয়ে গেল।  মার পাশাপাশি দিদি ও টপলেস হতে Romi nevill er প্ররোচনায় ড্যানিয়েল উঠে গিয়ে এক১০ সেকেন্ড এর মধ্যে  তার hd dslr camera বার করে আনলো। সরাসরি মা আর দিদির টপলেস ফটো তুলতে উদ্যত হল। 

চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#6
                                      ৩


মা টপলেস হয়ে ফটো তুলতে খুবই লজ্জা পাচ্ছিল, মা বার বার ওদের কে এসব খেলা বন্ধ করতে অনুরোধ ও করলো কিন্তু  ওরা মার কোনো কথাই শুনলো না, দিদি মা কে অবাক করে দিয়ে, ড্যানিয়েল এর ক্যামেরার সামনে টপলেস পোজ দিতে রাজি হয়ে গেছিল। দিদি এটা করতে মা আরো ফলস পজিশনে পরে গেছিলো। শেষমেষ  ওদের আবদার রাখতে মাকেও টপলেস হয়ে ক্যামেরার সামনে অ্যাডাল্ট পর্ণোগ্রাফি  মডেল দের মতন করে বসে পোজ দিতে হয়েছিল। ওরা এই সাহসী কাজটা মা কে দিয়ে করিয়েই ছাড়লো। 

 ১০ মিনিট ধরে নানা এঙ্গেল ঘুরিয়ে ফিরিয়ে মার টপলেস ছবি তোলা হল। ড্যানিয়েল মনের সুখে মার ফটো তুলল, আর ফটো তুলতে তুলতে হট সেক্সী ইত্যাদি কমপ্লিমেন্ট এ মাকে ভরিয়ে দিল।  সম্ভবত এটাই ছিল আমার মার জীবনের অন্যতম অস্বস্তিকর ১০ টা মিনিট। এই সেন্সুয়াল ছবি তোলা শেষ হবার পরেও, কুড়ি মিনিট ধরে ওখানে ঐ ভাবে মা নগ্ন হয়ে  জীবনের অন্যতম সেরা সেনসুয়াল   কিছু মুহূর্ত কাটাতে বাধ্য হয়েছিল। তার কারণ একটাই  দিদি ড্যানিয়েল আর তার স্টেপ মম কেউই মার সুন্দর ব্রেস্ট টা  ফের পোশাকের তলায় ঢাকা  পরে যাক এটা হতে দিল না । তারপর আরো ড্রিংক করিয়ে, মা কে একেবারে নেশায় বেসামাল করে, রোমি মার হাত ধরে ওকে নিয়ে নিজের রুমে চলে আসলো, মা কে বিছানায় এনে ফেলে, মার মুখের সামনে ঐ রুমের  দরজা টা ভেতর দিক থেকে বন্ধ করে দিল। মা সেই রাতে নেশার ঘোরে ওকে বাঁধা দেওয়ার মতন অবস্থায় ছিল না। আর তার ফলে মা কে নিয়ে রোমি নেভিল সেই রাতে ওর কাছে আটকে রেখে ইন্টিমেট হয়েছিল। মা কে সম্পূর্ণ ভাবে নগ্ন করে তাকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করেছিল। সেই রাতে চুমুতে চুমুতে  রোমি মাকে ভরিয়ে দিয়ে ছিল। মা কোনরকম  প্রতিরোধ  রোমি কে সেই রাতে দিতে পারে নি। তার সাথেই এক বিছানায় শুয়ে ইন্তিমেট হতে এক প্রকার বাধ্য হল। 

তারপর সারা রাত জুড়ে মার সঙ্গে  কি কি হল, কি ভাবে হল, নেক্সট দিন ঘুম থেকে উঠে মার আগের রাতের হাং ওভার এর কারণেই আগের রাতের  কোনো কিছুই  মনে পড়ছিল না। শুধু নিজেকে সম্পুর্ন বিবস্ত্র হয়ে তার আদুরে মেয়ের লিভ ইন পার্টনার এর স্টেপ মম এর সঙ্গে একি ব্লানকেট এর তলায় অন্তরঙ্গ ভাবে  শুয়ে থাকতে আবিষ্কার করে রীতিমত  চমকে উঠেছিল। মা যখন বিছানা ছেড়ে উঠলো তখন ওর সারা শরীরে আর বিছানা আর ব্লাঙ্কেট জুড়ে যৌনতার চিন্হ গন্ধ ছড়িয়ে ছিল। এমন কি তার গায়েও রোমির ব্যাবহার করা বডি পারফিউমের গন্ধ লেগে গেছিল। মার সম্বিত যখন ফিরলো। ততক্ষনে অনেক টা দেরি হয়ে গেছে। রোমি মার শরীর টা সম্পুর্ন রূপে বিছানায় নিয়ে  ভোগ করে নিয়েছে। আর তার সাথে পুরনো অভ্যাস বসে মার সঙ্গে ইন্টিমেট হবার সময় তাদের বেশ কিছু  প্রাইভেসি মোমেন্ট পিস তার নিজের ফোন ক্যামেরায় তুলে নিয়েছে, এটা  রোমি করেছে নিজের ব্যাক্তিগত সংগ্রহ সমৃদ্ধ করার জন্য।

সকালে উঠে মা কারোর চোখের সঙ্গে চোখ মেলাতে পারছিল না লজ্জায়। কিন্তু বাকি সবাই কিছুই যেন হয় নি এমন বেহাভ করছিল। শুধু মায়ের সামনে আমার দিদি একটু  বেশি চুপ চাপ হয়ে গেছিল। হয়তো তার মনে কিছুটা অপরাধ বোধ কাজ করছিল। মা সারাদিন নিজেকে  চুপ চাপ ঘরের মধ্যে বন্দী করে বসে ছিল। শেষে  রোমি এসে মা কে চিয়ার আপ করলো। 

কিছুটা  জোর করেই  মা আর দিদি কে নিয়ে স্থানীয় একটা নাইট ক্লাবে হাং আউট করতে নিয়ে গেল। এটা ছিল গার্লস night আউট। ইচ্ছে করেই রোমি ওদের সঙ্গে ড্যানিয়েল কে নিল না। ক্লাবে গিয়ে টাকিলা অর্ডার দিয়ে রোমি একটা ভীষন অবাক করে দেওয়া শকিং নিউজ মা কে  দিল। ওদের ওখানে আসবার জাস্ট দুদিনের মাথায়,  ড্যানিয়েল এর সংগ্রহে থাকা দিদির বেশ কিছু  হট ছবি রোমি একটা এক্স এক্স এক্স অ্যাডাল্ট ফ্যাশন ম্যাগাজিন এর সম্প্রাদক কে  মেইল করে দিয়েছিল কাউকে না জানিয়েই। সেখান থেকে পজিটিভ রিপ্লাই এসেছে। দিদির ফটো গুলো ঐ অ্যাডাল্ট ফ্যাশন ম্যাগাজিন এর এডিটর এর খুব পছন্দ হয়েছে। সে দিদিকে তার ম্যাগাজিনের পরবর্তী এডিশনে মডেল হিসাবে কাজ দিতে রাজি হয়েছেন। একটা বেশ লোভনীয় আর্থিক প্রস্তাব  রোমির মাধ্যমে উনি দিদির কাছে পাঠিয়েছেন। এর জন্য অবশ্য দিদিকে কে অফিস থেকে বেশ কিছু দিন এর জন্য ছুটি নিয়ে  রোমির সঙ্গে লাস ভেগাস শহর   যেতে হবে। ওখানেই ঐ  অ্যাডাল্ট ফ্যাশন ম্যাগাজিনের সদর দপ্তর। ওখানে গিয়ে দিদির  সিরিয়াস ফটোসেশন হবে। এই প্রস্তাব মেনে যদি দিদি ৩ সপ্তাহের জন্য las vegas যায় তাতে যে পরিমাণ অর্থ  সে পাবে যা নাকি কল্পনাতীত , দিদি তার পুরো বছরের রোজগার সেফ এই এক মাসে করে নিতে পারবে। মার স্বাভাবিক ভাবেই এই প্রস্তাব মোটেই মন মত হলো না। সে আপত্তি করল কিন্তু মা  কে অবাক করে দিয়ে  দিদি এই ব্যাপারে   ইন্টারেস্ট দেখালো। ও মার সামনে রোমি নেভিল  কে  বলল, " ইউ নো হোয়াট , এই রকম প্রস্তাব আমি আগেও পেয়েছি। ড্যানিয়েল এর ফ্রেন্ড একটা বিখ্যাত মডেলিং ফ্যাশন ব্র্যান্ড এর সঙ্গে যুক্ত। সে এসেও  আমাকে বেশ কয়েক বার সিরিয়াস ভাবে প্রো  মডেলিং ট্রাই করে দেখতে  বলেছে। আমি প্রতিবার এড়িয়ে গেছি। কিন্তু এইবার আমার মনে হচ্ছে একটা চ্যালেঞ্জ নেওয়া দরকার। আমি লাস ভেগাসে র ব্যাপারে অনেক গল্প শুনেছি। ওখানে যেতে পারলে আমার ভালই লাগবে। আর আমি যদি যাই, আমার সঙ্গে মাও আসবে। ড্যানিয়েল ও যদি ছুটি পেয়ে যায় সেও আসবে। মডেলিং এর পাশাপাশি একটা ফ্যামিলি হলিডে হবে।রোমি তুমি আমার হয়ে এডিটর সাহেবকে মেল করে দিতে পার, আমার ওর দেওয়া প্রস্তাবে সেরকম  কোনো আপত্তি নেই। আমি লাস ভেগাসে যাবো, আর আমার ভাগ্য পরীক্ষা করবো।"

মা দিদির কথার সঙ্গে কিছুতেই সহমত হতে পারল না। সে বার বার দিদিকে আরো বেশি করে ভেবে দেখার কথা বলল। দিদি নিজের অবস্থানে স্থির রইল। সে বলল,  মডেলিং নিয়ে তার কোনো আপত্তি নেই । ড্যানিয়েল এর শখ পূরণের জন্য  মাঝে মাঝে ওর ক্যামেরার সামনে মডেল দের মতন পোজ দিতে ওর বেশ মজাই লাগে। আর ও এখনই মডেলিং কে প্রফেশন বানাতে যাচ্ছে না । সেফ অফিস থেকে   ছুটি নিয়ে লাস ভেগাসে একটা ভাগ্য পরীক্ষা করতে যাচ্ছে। আর তার সাথে বেড়ানো তো আছেই।" 

রোমি  নিজের স্বার্থে দিদিকে সমর্থন করে বলল, এটাই স্পিরিট হওয়া উচিত। এটা একটা মেমোরাবল এডভেঞ্চার হতে চলেছে তোমার জীবনের, আর আমি জানি তুমি পারবে। আমিও তোমার মতন বয়সে এরকম একটা সাহস দেখিয়েছিলাম। তারপর আমার জীবন টা র মোড় ঘুরে গেছিল। আমি আমার সস্তার একটা হোটেল রিসেপসানিস্ট এর চাকরি ছেড়ে ফুল টাইম মডেলিং প্রফেশনে যোগ দিয়েছিলাম। আমি সাকসেসফুল হয়েছিলাম। তেমনি তুমিও সফল হবে।"  

 মা ওদের কথার মাঝে যোগ  না দিয়ে পারলো না। মা বলল, "তুই কি বলছিস  তোর কোনো ধারণা নেই, প্রো লেভেল অ্যাডাল্ট ম্যাগাজিনের হয়ে মডেলিং করতে গিয়ে তোকে কি  কি করতে হবে। এই রকম ভুল করিস না। তুই পড়াশোনা শিখে অনেক কষ্ট করে আজ সেটেল হয়েছিস। তোর হাতে  ভালো জব আছে। কেনো এসব পথে গিয়ে নিজের সর্বনাশ ডেকে আনছিস। রোমি প্লিজ আমার মেয়েটাকে এর মধ্যে টেনে নামিয় না।"

মার কথা শুনে দিদি চুপ করে গেলেও রোমি কিছুতেই হাল ছাড়লো না। সে মা কে উদ্দেশ্য করে যা বলল তার বাংলা করলে  এই দাড়ায় যে, " তুমি মা হয়ে কেন নিজের মেয়ের উন্নতির পথে বাধা সৃষ্টি করছো। ও অ্যাডাল্ট। ও যখন বলছে ওর কোনো প্রব্লেম নেই, তুমি কেনো ওকে মিস গাইড করছো। তোমার কোনো ধারণা আছে কত ডলার ও প্রতিদিন কামাবে এই ফ্যাশন ম্যাগাজিন এর  হয়ে কাজ করলে, ওর এখন যা বার্ষিক আয় সেই  টাকাটা খুবই কম। ওর চেয়ে অনেক বেশি অর্থ কেবল মাত্র এই  তিন সপ্তাহে তোমার মেয়ে রোজগার করে ফেলতে পারে, এটা তখনই সম্ভব হবে,  যদি সে সাহসী হয়,  আমার দেওয়া এই প্রস্তাবে রাজি থাকে।" মা এরপর চুপ করে গেল। দিদি এই প্রস্তাবে দারুন উৎসাহ দেখাচ্ছিল। অল্প সময়ের মধ্যে প্রচুর ডলার রোজগার করে ধনী হবার রঙিন স্বপ্ন ওকে গ্রাস করেছিল। 

horseride চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#7
                                   ৪

রেসিডেন্ট নাইট ক্লাবের ড্রিঙ্কস বারে বসে মা আর মেয়ের মধ্যে একটা মডেলিং অফার কে কেন্দ্র করে এই লাস ভেগাস যাওয়া নিয়ে তর্ক যখন জমে উঠেছে, রোমি ওদের তর্ক থামাতে ক্লাবের এক ওয়েটার কে দেখে হুকা স্ট্যান্ড আনবার নির্দেশ দিল। মিনিট দশেক পর সব কিছু রেডি করে হুকাহর বার স্ট্যান্ড টা মা দের টেবিলে এনে দিচ্ছিল। হুকাহ পটের মাথার দিকে একটা পকেট ছিল, সেখানে আগুন জ্বলছিল, তার উপরে পরিমাণ মতন হাই কোয়ালিটি শিশা টোব্যাকো রাখা ছিল। টেবিলে ওটা এনে রাখার সঙ্গে সঙ্গে মা hukah থেকে ক্যারামেল এর হালকা সুবাস পেতে আরম্ভ করলো। ঐ হুকা পটের গায়ের সঙ্গে অ্যাটাচ দুটো পাইপ ছিল একটা নিজে নিয়ে আরেকটা পাইপ Romi nevill দিদির হাতে ধরিয়ে দিল। তারপর মার বারণ সম্পূর্ণ ভাবে ইগনোর করে দিদি hukah র পাইপ টা মুখে নিয়ে ফুর ফুর করে ধোয়া টানতে শুরু করলো। Romi ও বেশ দ্রুত hukah টানছিল। ও মাকেও অফার করলো কিন্তু মা কিছুতেই hukah পট থেকে ধোওয়া টানতে রাজি হল না। এদিকে বেশ দ্রুত কয়েক রাউন্ড হুকা পাইপ দিয়ে ধোওয়া টানার ফলে দেখতে দেখতে দিদির চোখ এর দৃষ্টি লাল হয়ে উঠলো। দিদির যতটুকু নেওয়ার ক্যাপসিটি ছিল তার থেকেও ওভার hukah টানার ফলে নেশায় সে পুরো আউট হয়ে গেছিল। পাশের টেবিল থেকে একজন লম্বা চওড়া ডার্ক সুন্দর দেখতে মাঝ বয়সী পুরুষ উঠে এসে সরাসরি দিদির কাছে এসে ওনার সঙ্গে একসাথে ডান্স করবার প্রপোজাল দিল। দিদি এই প্রস্তাবে অপ্রস্তুত হয়ে পড়েছিল। মা চুপ হয়ে অন্য দিকে মুখ সরিয়ে নিয়েছিল, এই সময় Romi দিদিকে উৎসাহ দিয়ে বলল, " হোয়াটস ইউ লুকিং ফর, গো অ্যান্ড এনজয়।" রোমির কথা শুনে ঐ ব্যক্তি তার হাত দিদির উদ্যেশ্যে বাড়িয়ে দিল। আর দিদিও স্থান কাল পাত্র ভুলে , নেশায় টাল হারিয়ে মায়ের সামনে নির্লজ্জের মত ঐ অপরিচিত ব্যাক্তির হাত ধরে ক্লাবের ডান্স ফ্লোরে যেখান টায় সব থেকে বেশি ভিড় ছিল, তারই মাঝে ভিড়ে মিলিয়ে গেল। চোখের সামনে মেয়ের এই রকম পরিণতি দেখে মার মন খারাপ হয়ে গেছিল। সে সেই মুহূর্তে ক্লাব ছেড়ে বেরোতে চাইল কিন্তু Romi nevill তাকে কিছুতেই ক্লাব ছেড়ে যেতে দিল না।

 মা বলল, " কেন আমার মেয়ের এভাবে সর্বনাশ করছো। ও রিসার্চ করবে বলে এখানে থেকে গেছিল। কিন্তু তোমাদের কথায় কর্পোরেট সেক্টরে জব করছে। আবার এখন ওকে উল্টো পাল্টা কাজের স্বপ্ন দেখাচ্ছ যেখান থেকে ও আর সুস্থ স্বাভাবিক পথে হয়তো কোনদিন ফিরতে পারবে না। টাকার জন্য মেয়েটা ভুল পথে এগোচ্ছে।"

Romi হেসে বলল, " তোমার মেয়ে একজন অ্যাডাল্ট। ও যথেষ্ট স্মার্ট অ্যান্ড বুদ্ধিমতী আমি ওর কেরিয়ার সেট করবার করছি। আর তুমি সেটা বুঝতে পারছ না। আমেরিকা টে সব কিছু বিক্রি হয়, এটা তোমার দেশ না। ঐ সেম সাবজেক্ট নিয়ে ১৫০ র বেশি ক্যান্ডিডেট বর্তমানে রিসার্চ করছে। ওতে সাকসেস পাওয়া অলমোস্ট ইম্পসিবল। আর অন্যদিকে যদি অ্যানালিসিস করে দেখা যায়, আমার এই মডেলিং ফিল্ডে সাফল্যর ১০০% গ্যারান্টি আছে। এটা একটা হিউজ অফার।"

Romi কিছুতেই মার কথা বুঝছে না দেখে মা কার্যত হতাশ হয়ে পড়ল। মার হাতে হুকাহ্ র একটা পাইপ ধরিয়ে দিয়ে Romi বলল, কম অন ইউ নিড দিস, এটা থেকে কয়েক রাউন্ড ধোওয়া টেনে নাও, দেখবে তুমিও আমার মতন ফিয়ার লেস হবে। আর তোমার মাথা ঠাণ্ডা হবে। লাস ভেগাস যাওয়া নিয়ে এত চিন্তা কর না। সব সেট হয়ে যাবে। তোমার মেয়ে কে আমি নিজে গ্রুমিং করে এই মডেলিং এসাইনমেন্ট এর জন্য তৈরি করে দেব। সে অনেক অনেক ডলার কামাবে , সে খুব তাড়াতাড়ি একটা ভালো এপার্টমেন্ট পর্যন্ত কিনতে পারবে।"

মা রোমির কথার জবাবে বলল, " আমি এটা ঠিক সমর্থন করতে পারছি না। আর আমার এসব নেওয়ার অভ্যাস নেই। প্লিজ আমাকে জোর কর না।" রোমি মার কথা শুনলো না। ওকে হুকাহ নিতে বাধ্য করলো, রোমির আবদার রাখতে, মাথা ঠাণ্ডা করতে, আর ক্লাবে মারা যেখানে বসেছিল, সেখানে আস পাশের আরো সব মেয়েরা সব হুকাহ বার থেকে সব অনায়াসে ধোওয়া টানছে দেখে, মাও সাহস করে রোমির কথাতে এসে হুকার পাইপ মুখে ঠেকিয়ে পর পর দুটো স্ট্রোক নিল হুকা পাইপ মুখে নিয়ে ধোওয়া টেনে, মুহূর্তের মধ্যে নাক আর মুখ দিয়ে একরাশ সাদা ধোওয়া বের করলো। মার হুকার কোনো অভ্যাস না থাকার ফলে দুই বার করেই তার চোখ লাল আর দৃষ্টি ঝাপসা হয়ে গেছিল। এরই সাথে মার মাথা টা ঝিম ঝিম করে উঠেছিল।

 রোমি মা কে এই দুর্বল মুহূর্তে বাগে পেয়ে কথার জালে জড়িয়ে একটু একটু করে তাকে দিদির এই অ্যাডাল্ট ফ্যাশন ম্যাগাজিন এর মডেলিং জব এর ব্যাপারে মত দিতে রাজী করিয়ে ফেলল। রোমির ইচ্ছে ছিল মা কেও ওদের সাথে লাস ভেগাস নিয়ে যাওয়া আর মার জীবন যাপন এর গতি প্রকৃতিতে একটা আমূল পরিবর্তন আনা। মার এদিকে লাস ভেগাস যাবার কোনো ইচ্ছে না থাকলেও, ঐ মুহূর্তে দিদিকে একা ওদের হাতে ছাড়তে মার মন চাইছিল না। তার ফলে রোমি যখন মা কে ওর ছুটি বাড়িয়ে মেয়ের কাছে আরো কয়েক সপ্তাহ থেকে যাওয়ার বিষয়ে প্রস্তাব দিল, এমন কি ওদের সঙ্গে লাস ভেগাস টুরে আসতে বলল, মা সামান্য পিড়াপিড়ি তেই দিদির সাথে আরো কিছু সপ্তাহ থাকতে রাজি হয়ে গেল। সেই রাতে রোমি নেভিল এর বদন্যতায় মা দের ক্লাব থেকে ফিরতে অনেক রাত হয়ে ছিল। মা আর রোমি যখন ফেরবার জন্য উদ্যোগী হলো, তখন দিদি আবার ফিরবার মতন অবস্থায় ছিল না। সে মা দের সামনে একজন অপরিচিত ব্যাক্তির গাড়িতে উঠে গেল। দিদি ফির তে চাইছে না দেখে মা দিদিকে ঐ ব্যক্তির গাড়ি থেকে বের করে নেওয়ার জন্য এগিয়ে গেছিল। কিন্তু মা তখন জানতো না নেশায় মত্ত হয়ে তার মেয়ে ঐ অপরিচিত পুরুষ ডান্স পার্টনারের সঙ্গে বাকি রাতের জন্য হুক আপ করতে রাজি হয়ে গেছিল। মা ওদের গাড়ির সামনে পৌঁছনোর আগেই, দিদি ঐ ব্যাক্তির সঙ্গে গাড়ির ব্যাক সিটে উঠে গেছিল। আর গাড়িটার দরজা জানলা সব বন্ধ করে, গাড়িটা দাড়িয়ে দাড়িয়েই জোরে জোরে ডানে বায়ে নড়তে শুরু করেছিল। গাড়ির মধ্যেই দিদি কে সেমী নুড করে নিয়ে গাড়ির ব্যাক সিটে ফেলে তার উপর চড়ে বসেছিল । ঐ অপরিচিত লম্বা চওড়া ফর্সা সাহেব দিদিকে একা অসহায় নেশায় মত্ত অবস্থায় পেয়ে যা নয় তাই করতে আরম্ভ করছিল। দিদিও ড্যান্স ফ্লোরে ভালই গরম খেয়ে গেছিল। তার ফলে সেও কোনো বাধা দিচ্ছিল না। এই ভাবে ওরা দুজনেই কামের আগুনে অন্ধ হয়ে স্থান কাল পাত্র ভুলে গাড়ির ভেতরেই সেক্স করতে আরম্ভ করছিল। দিদি আর তার অ্যাট্রাক্টিভ ড্যান্স পার্টনার দুজনেই এতটাই ভেতরে ভেতরে উত্তপ্ত হয়ে উঠেছিল যে কেউই বাড়ি অথবা কোনো মোটেল এ যাওয়া অব্ধি নিজেদের কন্ট্রোল করে রাখতে পারলো না। গাড়ির মধ্যে ঢুকে দরজা জানলা সব বন্ধ করে এটে, একে অপর এর যৌনতা আর কামের আগুনকে শান্ত করতে শুরু করলো। মা এদিকে গাড়ির ভেতর ওরা কি করছে বুঝতে না পেরে গাড়ির দরজায় নক করতেই ঐ সাহেব বিরক্ত হয়ে মা কে না দেখে গাড়ির জানলা না খুলে একটা আশাব্য গালি দিয়ে দিল। মা তারপরেও গাড়ির দরজায় নক করতে যাচ্ছিল, কিন্তু রোমি এসে মা কে আটকে দেয়।" ঐ লোকটাকে আমি চিনি, সে তোমার মেয়ের একজন কলিগ, সে তোমার মেয়ের সাথে সময় কাটিয়ে ঠিক ওকে বাড়ি ড্রপ করে দেবে। ওদের প্রাইভেসির মধ্যে তুমি এভাবে ঢুকবে না। তুমি নেশায় মজে আছো। এই অবস্থায় মেয়ের সামনে গেলে সিন ক্রিয়েট হবে। তার চেয়ে চল আমরা ফিরে যাই।" এই দাহা মিথ্যে কথা বলে, মা কে নিয়ে রোমি দিদিকে ফেলেই সেই রাতে বাড়ি ফিরে এসেছিল। মদ এর নেশা তে মারও বাড়ি ফেরার সময় কোনো হুশ ছিল না। মার নেশায় বুদ হয়ে থাকার সুযোগ নিয়ে রোমি সেই রাতে আরো একটা ডার্টি ট্রিক মার সঙ্গে খেলেছিল। সেই রাতে মা কে প্ল্যান করে রোমি ড্যানিয়েল এর বেডরুমে শুতে পাঠিয়ে দিয়েছিল। মা নেশার ঘোরে বুঝতেই পারল না, যে কত বড় সর্বনাশ তার হয়ে যাচ্ছে। ড্যানিয়েল ও সেই রাতে ড্রাংক ছিল, সেও রোমির প্রস্তাবে রাজি হয়ে দিদিকে না পেয়ে তার মা কেই নিজের শয্যা সঙ্গিনী রূপে বরণ করে নিয়েছিল। ড্যানিয়েল টপলেস হয়ে কেবল মাত্র একটা আন্ডার ওয়্যার পরে মার সঙ্গে ঘনিষ্ট ভাবে জড়িয়ে শুলো। যথা সম্ভব মার পোষাক সরিয়ে বিনা বাধায় মার শরীরটা মন প্রাণ ভরে ভোগ করলো। পরের দিন সকালে যখন মার ঘুম ভাঙ্গল মা আগের রাতের হাং ওভার থেকে বেরিয়ে আসার পর, ড্যানিয়েল এর সঙ্গে একই চাদরের এর নিচে অর্ধ নগ্ন হয়ে ঘনিষ্ঠ ভাবে একে অপর কে জড়িয়ে শুয়ে থাকতে আবিষ্কার করল। 

ড্যানিয়েল ও সেদিন একটু বেশি ড্রিংক করে ফেলেছিল কাজেই দিদির জায়গায় মা কে পেয়ে ও বিশেষ তফাত বুঝতে পারে নি, আবার এও হতে পারে সব বুঝতে পেরে ইচ্ছা করেই মার সঙ্গে শুয়েছে। রোমি ইচ্ছে করে মার গায়ে আগের রাতে দিদির ব্যাক্তিগত বডি পারফিউম স্প্রে করে দিয়েছিল, আর তাতে ড্যানিয়েল আরো বেশি মার প্রতি আকৃষ্ট হয়, আর তাকে দিদির সাথে ভুল করে ফেলে। আর মাও নেশায় মত্ত হয়ে থাকায় ওকে বিশেষ বাধা দিতে পারে না। সকালে উঠে যখন ফাইনালি রাতের নেশার ঘোর কাটল তখন ব্যাপার টা বুঝতে পারলো। যদিও ড্যানিয়েল এটাকে একটা অনিচ্ছাকৃত ভুল হিসেবে দেখে পরের দিন থেকেই নিজেকে অনেক টাই সামলে নিয়েছিল আর মার সঙ্গে দিব্যি আগের মতন স্বাভাবিক ব্যাবহার করছিল কিন্তু মা এই বিষয়টা ড্যানিয়েল এর মতন ওতো সহজ ভাবে নিতে পারলো না। বিশেষ করে মেয়ে অভিসার সেরে ফেরার পর তার চোখের দিকে সোজাসুজি তাকাতে পারছিল না লজ্জায়। ড্যানিয়েল কে দিদি ফেরবার আগেই মা বলে রেখেছিলো , এই ব্যাপার টা যা নিজেদের অজান্তে ভুল করে ঘটে গেছে সেটা এখানেই শেষ করে দেওয়া হবে। আর দিদিকে এই বিষয়ে বিন্দু বিসর্গ জানতে দেওয়া যাবে না।" 

ড্যানিয়েল মার সঙ্গে এই বিষয়ে সহমত পোষণ করে ছিল। মা এই ঘটনায় লজ্জায় আর ভয়ে মরমে মরমে জ্বলে পুড়ে মরছিল। সে অনেক বেশি চুপ চাপ হয়ে গেছিল। রোমি মার এই ইনোসেন্ট অসহায়তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিল। সে মার সামনেই দিদিকে লাশ ভেগাস ট্যুরের জন্য তৈরি করছিল। ড্যানিয়েল এই দিকে দিদিকে ছেড়ে একটু একটু করে মার প্রতি আকৃষ্ট হচ্ছিল। সে দিদি লাস ভেগাস যাওয়ার প্রস্তুতি নিয়ে ব্যাস্ত থাকলে সুযোগ পেলেই ড্যানিয়েল দিদিকে ছেড়ে মার সঙ্গে ফিজিক্যাল হবার চেষ্টা করছিল। আর তাতে সময় অসময়ে সফল ও হচ্ছিল। একদিন মার কোমরে ব্যাথা হচ্ছে জানতে পেরে ম্যাসাজ করে দেওয়ার প্রস্তাব দেয়। মা প্রথমে এড়িয়ে গেলেও, শেষে ড্যানিয়েল এর জোরাজুরিতে ওকে দিয়ে ম্যাসাজ করাতে রাজি হয়। ড্যানিয়েল এই সুযোগ টা খুব ভালো ভাবে গ্রহন করে। মা জামা কাপড় সব খুলিয়ে, উপুড় করিয়ে একটা টাওয়েল দিয়ে পিঠ আর কোমরে র সামান্য অংশ কভার দিয়ে দামী সুগন্ধি হারবাল অয়েল দিয়ে মা কে অনেক ক্ষন ধরে বডি ম্যাসাজ দেয়। ম্যাসাজ দিতে দিতে মা কে গরম করে দেয়। আর দরজা নিজের থেকে বন্ধ করে দিয়ে, মাকে অস্বস্তি বাড়িয়ে কাপড় পুরো পুরি খুলে ফেলে তাকে ফুল এরোটিক বডি ম্যাসাজ দেয়। মার স্তন আর তার উপরে থাকা নিপল কিছুই বাদ দেয় না। 

রোমি মা কে ড্যানিয়েল এর সঙ্গে ব্যাস্ত রেখে তার পিছনেই দিদি কে সমানে গ্রূমিং করে যাচ্ছিল তার আসন্ন মডেলিং প্রজেক্টের জন্য।

চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#8
                                     ৫

 মিসেস নেভিল দিদির পেশাদার মডেলিং এর যোগদান করা আর তাতে সাফল্য পাওয়ার জন্য চেষ্টার কোনো ত্রুটি রাখছিল না। সে নিজে পছন্দ করে দিদির জন্য কয়েক সেট স্পেশাল সেন্সুয়াল লিংরি কস্টিউম অনিয়েছিল। দিদি ও অনির্দিষ্ট কালের জন্য অফিস থেকে ছুটি নিয়ে রোমির কথায় পুরোপুরি মেতে উঠে সকাল বিকেল ঐ পোশাক গুলো ট্রাই করে পোজ প্যাক্ট্রিস করে যাচ্ছিল। মার চোখের সামনেই দিদি একটার ড্রেস খুলে পড়ছিল আবার চেঞ্জ করে আসছিল আর রোমির সঙ্গে দরজা বন্ধ করে হাসি মজার সাথে মডেল এর আদব কায়দা সব শিখছিল। মাঝে মধ্যে দিদি রোমির সঙ্গে ক্লাবে যেত। যেদিন দিদি ক্লাবে যেত বেশির ভাগ দিনই রোমি একা বাড়ি ফিরত। আর দিদি পরের দিন সকালে বাসি কাপড় চোপড়ে রাত ভোর বাঁধ ভাঙা যৌনতার রেস শরীরে নিয়ে ক্লান্ত বডি ল্যাঙ্গুয়েজ নিয়ে ফিরত। মা সবই দেখছিল বুঝছিল কিন্তু সরাসরি কিছু বলতে পারছিল না। কারণ দিদি আর তার সেই ছোট মেয়েটি নেই, সে নিজেই নিজের জীবন নিয়ে সিদ্ধান্ত নিচ্ছিল।

রোমির কথায় প্রভাবিত হয়ে ডানিয়েল ও নিজের জব পার্মানেন্টলি ছেড়ে দিয়ে pro fashion and adultery ফটোগ্রাফি কে নিজের জীবিকা বানানোর মতন সাহসী ডিসিশন নিল। সে দিদি কে মডেল করে তার আকর্ষণীয় কিছু পিস তুলে একটা অ্যালবাম বানাচ্ছিল। যেটা কমপ্লিট হলে ওর স্টেপ মম এর কথা মতন একটা সাইটে বিক্রি করে দিয়ে অনেক অর্থ উপার্জন করবে এই প্ল্যান করেছিল। প্রচ্ছন্ন মদত পেয়ে একটু একটু করে দিদি আর ড্যানিয়েল অধঃপতনে যাচ্ছে দেখে মা ৩-৪ দিন পর রোমি নেভিলের সামনে মুখ খুলতে বাধ্য হল। সে Romi কে পার্সোনালি ডেকে, তার মেয়ের আর তার পার্টনার লাইফস্টাইল কে এই ভাবে spoile না করবার জন্য মিনতি করলো।"

Romir হাতে মা কে চুপ করানোর জন্য অনেক অস্ত্র ছিল। সে স্মার্টলি একের পর এক সেগুলো কে মার সামনে প্রেজেন্ট করলো। প্রথমেই ছিল ড্যানিয়েল এর তোলা মার কিছু সেনসুয়াল হট টপলেস ফটো, যেগুলো পেলে যেকোনো অ্যাডাল্ট সাইট লুফে নেবে। এছাড়া ছিল মার ড্রেস চেঞ্জ করার একটা ৩০ সেকেন্ডের এমএমএস ভিডিও, যেটা মিসেস নেভিল ওদের ওখানে আসবার ২ য় দিন এর মাথায় মওকা বুঝে রেকর্ড করে রেখেছিল। আর তৃতীয় অস্ত্র টা ছিল সব থেকে মারাত্মক, এই ধড়িবাজ মহিলার মিসেস নেভিল এর সঙ্গে মা ঐ স্ট্রিপ পোকার খেলার রাতে নেশায় বুদ হয়ে যে এক বিছানাতে রাত কাটানোয় বাধ্য হয়েছিল। সেই রাতের কিছু বিশেষ অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ। মা ওগুলো কোনোদিন দেখতে হবে আশা করে নি। রোমির স্টকে থাকা ঐ অস্বস্তিকর ফটো আর ভিডিও গুলো থাকবার ফলে মার যেন পায়ের তলা থেকে মাটি সরে গেছিল। মিসেস নেভিল মা কে ব অসহায় পেয়ে এক প্রকার ব্ল্যাকমেল করতে শুরু করলো। মাকে আলাদা করে ডেকে এনে রোমি বলল, "আমি যা চাইবো তাই করবো। আমাকে সাপোর্ট করলে তোমার প্রফিট আছে। টাকার ভাগ পাবে। আর সাপোর্ট না করলে শুধুই লোকসান। আমি আমার হাতে থাকা তোমার এই ফটো আর ভিডিও গুলো তোমার স্বামী কে আজই ফরওয়ার্ড করবো। আর তারপর তোমার স্কুলের হোয়াটস অ্যাপ গ্রুপেও ছড়িয়ে দেব। এগুলো খুব জলদি ভাইরাল হয়ে যাবে। তুমি একদম ফেমাস হয়ে যাবে কি বল? বাড়ির লোকের কথা নয় ছেড়েই দিলাম, তোমার স্টুডেন্ট রা আর তার parents দের কাছে তুমি এরপর মুখ দেখাতে পারবে তো ? হা হা হা...."

 মা এসব দেখে শুনে স্বাভাবিক ভাবেই ভয় পেয়ে গেল। মার পায়ের তলা থেকে মাটি সরে গেছিল। মা রোমির কাছে হাত জোর করে বলল, " এত বড় সর্বনাশ আমার কর না। আমি সারাজীবন অনেক পরিশ্রম করে আমার স্কুলে একজন সৎ আদর্শবান শিক্ষিকা রূপে সুনাম অর্জন করেছি। সেটা এভাবে নষ্ট করে দিও না। এগুলো প্লিজ ডিলিট করে দাও।"

রোমি বলল ওকে এই ফটো আর ভিডিও গুলো আমার কাছেই থাকবে কিন্তু আজকের পর আমাকে কোনো ব্যাপারে বাধা দিতে পারবে না। তুমি যদি আবার ভালোমানুষি দেখাও। মেয়ের মাথা থেকে মডেলিং এর ভুত তাড়াতে যাও, আমি এই গুলো ফরওয়ার্ড করে দেব।"

এই কথপোকথন এর পর থেকে বাধ্য হয়ে মা একদম চুপ করে গেল। মা দীর্ঘ শ্বাস ফেলে দিদির ভবিষ্যত পুরো ওদের হাতে সপে দিয়ে সেদিনই পরবর্তী ফ্লাইটে দেশে ফেরার ইচ্ছে প্রকাশ করলো কিন্তু মিসেস নেভিল এত সহজে মা কে ওখান থেকে পালাতে দিল না। আসলে দিদির পাশাপাশি মা কে নিয়েও ওর মাথার ভিতর অনেক রকম প্ল্যানিং ছিল। সে ড্রামা করে দিদিকে দিয়ে মার দেশে ফেরা তখনকার মতন আটকে দিল। শুধু তাই করে সে থামলো না। ওদের সাথে মা কেও লাস ভেগাস টুরে যেতে বাধ্য করলো। মা কে ওদের সঙ্গে যেতে বা ধ্য করে মিসেস নেভিল নিজে দায়িত্ব নিয়ে মার এই ট্যুরের জন্য লাগেজ প্যাকিং করালো। সে মার সব সময় পড়বার মতন সাধারণ পোশাক, মানে জেধরণের ভদ্র সভ্য পোশাক পড়তে মা অভ্যস্ত সেগুলো একটাও লাগেজে নিতে দিল না। তার বদলে রোমি মাকে নিজের পছন্দ মতন আধুনিক স্টাইলিশ নতুন কেনা সব ড্রেস দিয়ে তার ব্যাগ গোছাতে বাধ্য করলো। তাড়াতাড়ি ফ্লাইটের টিকিট কেটে ওরা চার জনে লাস ভেগাস এর উদ্দেশ্যে রওনা দিল। ড্যানিয়েল ও শেষ পর্যন্ত ওদের সঙ্গে আসবার সিদ্ধান্ত নিয়েছিল। লাস ভেগাস পৌঁছে এয়ার পোর্ট থেকে বাইরে এসে ঐ শহরের রূপ দেখে মার চোখ ধাঁধিয়ে গেছিল। ওরা রাতের ফ্লাইটে ভেগাস পৌঁছেছিল। রাতে অপরূপ সুন্দর আলোয় লাস ভেগাস কে দেখে মা আর দিদি দুজনেই একেবারে মুগ্ধ হয়ে গেছিল। হোটেলে আসবার পথে, রাস্তায় একটা জীবন্ত শহরের স্বাদ ওরা নিতে পেরেছিল। রাস্তায় যেতে যেতে প্রচুর টুরিস্ট দের চোখে পড়ছিল। যারা রং বেরঙের হ্যাল ফ্যাশনের ড্রেস পরে ভেগাস এর নাইট লাইফ এনজয় করতে বেরিয়ে পড়েছিল। 

হোটেলে চেক ইন করে, রোমি সবাইকে বলল, তোমরা যদি কেউ খুব বেশি ক্লান্ত হয়ে না পড়। চলো আমরা এক্স এস নাইট ক্লাব থেকে একবার ঘুরে আসি। সিন সিটির একটা অন্যতম নাইট লাইফ অ্যাট্রাকশন। ওখানে একবার গেলে ওর ভেতরের পরিবেশ দেখলে তোমরা একেবারে অবাক হয়ে যাবে।"

মা দীর্ঘ বিমান যাত্রার পর হোটেল এসেই ফের বেড়ানোর ব্যাপারে মৃদু আপত্তি করলো। কিন্তু দিদিরা কম বয়স বলেই হয়তো রোমির প্রস্তাবে নেচে উঠল। তারপর আর কি, লাগেজ সব হোটেল রুমে রেখে, ভালো করে রুমের ডোর লক করে রেখে এক্স এস নাইট ক্লাব এর উদ্দ্যেশে সবাই মিলে বেরিয়ে পড়লো। মা যদিও হোটেলে থাকতে চাইছিল, তারপরেও মাকেও ওরা সঙ্গে করে নিয়েই ছাড়লো। এক্স এস নাইট ক্লাব এর ভেতরে পৌঁছে সত্যি মা দের চোখ ধাঁধিয়ে গেল। ওর ভেতরে কয়েকশো লোক লাইট আর মিউজিক এর তালে তালে নাচছিল। দিদিদের ড্যান্স ফ্লোরে রেখে রোমি মা কে হাত ধরে একটা কর্নারে নিয়ে আসলো। যেখানে একটা বেশ সুন্দর ড্রিঙ্কস বার সাজানো ছিল। আর তাকে ঘিরে বেশ কিছু টপলেস আর স্বল্প বাস পোশাক পড়া মেয়ে পুরুষের ভিড়। ওখানে রোমির বেশ কয়েক জন ওর চেনা পরিচিত বেরিয়ে গেল। বেশির ভাগ ছিল মহিলা উভয় কামি সম্প্রদায় টাইপ। ওদের পোশাক আশাক আর খোলাখুলি একে অপরের প্রতি যেভাবে চিপকে ছিল মার দেখে ভীষন অস্বস্তি হচ্ছিল। রোমির বন্ধু হিসাবে মা ওদের থেকে দারুন ট্রিটমেন্ট পেল। সবাই এগিয়েএসে একে একে মা কে জড়িয়ে ধরে হাগ করল। প্রায় প্রত্যেকের গা থেকে মা মদ আর ড্রাগ মেশানো একটা গন্ধ পেল। আলাপ চারিতার পর ওরা সবাই মিলে মা কে হার্ড ড্রিংক নেওয়ার জন্য জোরাজুরি করতে শুরু করলো। এক বিশেষ ধরনের পানীয়, বার টেন্ডার কে বলে মা কে ফায়ার শট নেওয়ার জন্য ব্যাবস্থা করা হল। 

বার কর্মী মাত্র কয়েক মিনিট এর ভেতরেই দারুন কায়দায় গ্লাস নাড়িয়ে চড়িয়ে একটা স্পেশাল ড্রিংক তৈরি করে ফেলল, ড্রিংক এর ভেতরে একটা বিশেষ গ্যাস মেশানোর ফলে, গ্লাসের ভেতর পানীয়র ঠিক উপরে আগুন মতন জ্বলছিল। সবাই মিলে মা একে একটা টুলে বসানো হল। মার মুখ খুলিয়ে গ্লাস তার পানীয় ঐ আগুন সমেত মার মুখের ভেতর উপুর করে ঢেলে দিয়ে, মার মাথা টা ধরে কয়েক বার নাড়িয়ে দেওয়া হল। ঐ একটা শট মা কে পুরো আউট করে দেওয়ার জন্য যথেষ্ট ছিল । মার মাথা ঝিম ঝিম করে উঠল। সে যখন টুল ছেড়ে উঠে দাড়ালো। তার পরনের জামা কাপড় অলরেডি তার ভীষন ভারী মনে হচ্ছে। এরপর কখন যে মা নিজের টপ এর স্কার্ট খুলে ফেলে আর সকলের মতন ব্রা আর প্যানটি পরে হুল্লোড় করতে আরম্ভ করলো, মা নিজেই টের পেল না। রোমির ফ্রেন্ড সার্কেল এর সবাই মার শরীর দেখে ইমপ্রেস হয়েছিল। ওরা হাত ধরে টেনে মা কে ড্যান্স ফ্লোরে নিয়ে গেল। তারপর ওরা সকলে মিলে মা কে ঘিরে ধরে নাচতে আরম্ভ করলো। বডি কন্ট্রাক্ট ড্যান্স হচ্ছিল, নাচতে নাচতে ঐ নারী পুরুষ নির্বিশেষে সবার হাত এর স্পর্শ মার শরীর কে নিমেষে আরো হর্নি করে তুলেছিল। রোমির একজন বন্ধু যার নাম নোরা সে তো নিজেকে সামলাতে না পেরে হাঁটু গেড়ে বসে মার নাভির হোল জিভ দিয়ে চাটতে পর্যন্ত শুরু করলো। মা সম্বিত ফিরে পেয়ে ওকে আটকাতে গেল। কিন্তু রোমি আর তার আরেক বন্ধু করবিন মা কে দুই দিক থেকে ব্যাস্ত রাখায় মা আটকাতে পারলো না। রোমি ইশারা করে মা কে আস পাশে আরো নারীদের দিকে ইঙ্গিত করলো। মা চোখ দু পাশে সরিয়ে দেখলো আশপাশে অনেকেই এই একি ভাবে ওপেন চাটা চাটি করছে। কয়েক জন রীতিমত সাহস দেখিয়ে টপলেস হয়ে গোল্ডেন শাওয়ার মানে বিয়ার আর শাম্পেন দিয়ে নিজেদের পুরো ভিজিয়ে মস্তি নিচ্ছে। মা রোমি কে বলল কি শুরু করেছ আমি আর দাঁড়িয়ে থাকতে পারছি না। প্লিজ স্টপ ইট।" 

মিসেস নেভিল মার ঠোঁটে ঠোঁট লাগিয়ে একটা লম্বা চুমু খেয়ে মা কে সম্পুর্ন রূপে চুপ করিয়ে বলল, " এটা আমার শহর, এখানে আমি যা ইচ্ছে তাই করতে অভ্যস্ত। খুব তাড়াতাড়ি তোমার এসবের অভ্যাস হয়ে যাবে। সব ভুলে যাও, তুমি কে, কোথা থেকে এসেছ। কম অন নিজেকে খুলে এনজয় কর।"
এই বলে রোমি ওকে জড়িয়ে ধরলো। মার কানের পাশে কিস করলো। ওর দেখাদেখি ওর বন্ধু রাও যে তিনজন মূলত মা কে চার পাস থেকে ঘিরে রেখেছিল, ওরাও চার্জ আপ হয়ে গেল। ওরাও মা কে কিস করতে শুরু করলো। ওদের সামলাতে মা দিশেহারা হয়ে পড়ল। শেষে মা কে ওরা একটা নিরিবিলি। দেখে একটা কর্নারে নিয়ে গেল। একটা সোফার উপরে মা কে আধ শোওয়া অবস্থায় রেখে তিন দিক থেকে মা কে চেপে ধরলো। ওখানে মার মতন আরো অনেকের এক অবস্থা ছিল। মা কেও ধীরে ধীরে টপলেস করা হলো, তারপর মার বুক আর পেট এর উপর টাকিলা ঢেলে প্রায় ওকে স্নান করিয়ে চেটে চেটে মার বুক আর পেটের থেকে ওরা মদিরার স্বাদ গ্রহণ করলো। মা মুখ খুললেই ওরা মার মুখে র হার্ড ড্রিংক ঢেলে দিচ্ছিল। আর তার ফলে মার অবস্থা ক্রমে ক্রমে বেসামাল হয়ে পড়ল। তার আর সোজা হয়ে বসে থাকার মতন অবস্থা রইল না। সে নেশায় ফুল আউট হয়ে রোমি দের হাতের পুতুলে পরিণত হল। ওরা সবাই একে একে টপলেস হয়ে, মা কে জড়িয়ে ধরে আদর করছিল। চুমুতে চুমুতে মা কে অস্থির করে তুলছিল। মা স্থান কাল পাত্র সব ভুলে গিয়ে ওদের সঙ্গে ওই এক্স এস নাইট ক্লাব এর স্পেশাল ভিআইপি জোনে র ভেতরে চুটিয়ে নিজের বেচে থাকা যৌবন উপভোগ করছিল। ওরা সবাই মিলে মার সেক্সুয়াল হিট তুলে দিয়েছিল। সবার প্রথমে ঐ নোরা বলে বছর ২৮ এর মেয়ে টি আর্টিফিসিয়াল স্ট্রাপন ডিক কোমরের নিচে বেধে নিয়ে মার প্যান্টি নামিয়ে মা কে প্রায় পাঁচ ছ জন অপরিচিত ব্যাক্তির সামনে নগ্ন করে ইন্টার কোর্স মুভ পারফর্ম করতে শুরু করলো। ও ছেলেদের মত হ্যাভ ভাব নকল করে মার যোনি দেশে ঐ আর্টিফিসিয়াল পেনিস গেঁথে ঠাপ দিতে লাগছিল। মা চোখ বুজে দুই পা ফাঁক করে সেই ঠাপ নিচ্ছিল। নোরার পর করবিন এসে তার জায়গায় মার ভেতরে নিজের ৮" লম্বা বাড়া গেঁথে মস্তি লুটটে শুরু করলো। করবিন প্রায় কুড়ি মিনিট এরও বেশি সময় ধরে করলো। করবিন এর পর তার জায়গায় আসলো আরো এক জন যার নাম মা জেনে উঠবার আগেই উনি নিজের ভিজে যাওয়া ঠাটানো বাড়াটা মার গুদে চেপে ঢুকিয়ে ছাড়ল। মা কিছু বলতে গেলে ঐ মোটা ব্যাক্তি তার গলায় পড়া চওড়া সোনার চেইন টা খুলে মার গলায় পরিয়ে দিল। মা তারপর চুপ করে গেল। ঐ ব্যাক্তি পাঁচ মিনিট এর মধ্যে নিজের মাল আউট করে মার গুদের ভেতর টা পুরো ভরিয়ে দিয়ে ছিল। নোরা সেই রস সব চেটে চেটে সাফ করে দিল তারপর আরো একজন এসে মার উপর চড়ে তাকে ব্যাস্ত রাখলো। মা বাধা দিতে পারলো না, উল্টে দুই পা ফাঁক করে ঐ ব্যাক্তিকে সুবিধা করে দিল।এই ভাবে, সারা রাত স্বপ্নের এক ঘোরে কাটিয়ে ভোর বেলা যখন মা তার স্বাভাবিক হুশ ফিরল তখন তার ইজ্জত এর সাথে সাথে ড্রেস, আন্ডার ওয়্যার সব কিছু লুট হয়ে গেছে। এক জন এর কাছ থেকে কোনরকমে শার্ট ধার করে নিজের সেক্সী শরীর টা ঢেকে মা মুখে রুমাল চাপা দিয়ে পিছনের দরজা দিয়ে ক্লাব থেকে বেড়ালো। 
  
ক্লাব থেকে বেরিয়ে মা সোজা হোটেলে ফিরতে পারলো না। রোমির বন্ধু করবিন ড্রাইভ করে মা আর রোমি যাতে ফ্রেশ হয়ে নিতে পারে নিজের বাড়িতে নিয়ে এল। এভাবে শুধু মাত্র একটা শার্ট পরে , নিজের পুরো পা আর বুক এর ভ বিভাজিকা এক্সপোজ করে অন্যের বাড়ি যেতে মার খুব লজ্জা করছিল। তবুও এই অবস্থায় হোটেল যাওয়ার থেকে একজন এর বাড়ি যাওয়া ভালো অপশন হবে বলে মা আপত্তি করলো না। করবিন মা আর রোমিকে বেশ আন্তরিক ভাবে ওর বাড়িতে নিয়ে এল। ওর বাড়ি ছিল ঐ ক্লাব থেকে মাত্র দশ মিনিট এর ড্রাইভ। করবিন এর ছিম ছাম এক তলা বড়ো বাড়ির গাড়ি বারান্দায় যখন করবিন তার মার্সিডিজ গাড়িটা থামলো। গাড়ির ইঞ্জিন আর হর্নের শব্দ পেয়ে ভেতর থেকে করবিন এর স্ত্রী মিশি বেরিয়ে আসলো। গাড়ি থেকে নেমে মা মিশি কে দেখে অবাক হয়ে গেল। ও সেক্সী টু পিস লিংরী ড্রেস পরেই বেরিয়ে এসেছিল। ওর বিশাল ৩৪ ডি সাইজের জুসি ব্রেষ্ট দেখে মার চোখ ও কপালে উঠে গেল। মিসেস নেভিল আগের থেকেই মিশি কে ভালো ভাবেই চিনত। ওরা একে অপর কে জড়িয়ে হাগ করে অভিনন্দন জানালো। তারপর মার সাথেও আলাপ করে দিল। মা জানতে পারলো মিশি ও এই রোমির মতন একি মডেলিং পেশার সঙ্গে যুক্ত। আলাপচারিতার পর মা আর রোমি জানতে পারলো যে আগামী কাল ওদের ১০ তম বিবাহ বার্ষিকী আছে। সেই উপলক্ষ্যে ওদের বাড়িতে একটা স্পেশাল পুল পার্টির আয়োজন করা হয়েছে। মিশি ওদের বিশ্বস্ত চাকর এর সঙ্গে পুল পরিষ্কার করতে করতে ওদের ওয়েলকাম করতে উঠে এসেছে। এই পার্টিতে রোমি আর আমার মার স্বাদর আমন্ত্রণ করবিন আগেই জানিয়েছিল। মিশি একি কথা আবারও মনে করিয়ে দিল। একি সঙ্গে মিশি উল্লেখ করেছিল,যে এই পার্টির ড্রেস কোড হচ্ছে সেক্সী সুইমিং কস্টিউম। মা এই ধরনের পার্টি সাধারণত খুব একটা পছন্দ করে না, সে কিছু বলার আগেই রোমি মার হয়ে এই পার্টি টে উপস্থিত থাকার প্রমিজ করে দিল। তারপর করবিন ওদের কে সবাইকে নিয়ে বাড়ির ভেতরে প্রবেশ করলো।

চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#9
                                   ৬

করবিন এর বাড়িতে আসবার পরেই করবিন এর স্ত্রী মিশি মা আর রোমিদের শাওয়ার নিয়ে ফ্রেশ হবার ব্যাবস্থা করে দিয়েছিল। মিশি বার বার মার নাচারাল ব্রেস্ট এর সৌন্দর্যের তারিফ করছিল, মিশি বলছিল আমি দুবার ব্রেস্ট ইমপ্ল্যান্ট সার্জারি করিয়েছি, কিন্তু তার পরেও তোমার মতন এত সুন্দর শেপ আমার হয় নি। মা এই সব প্রশংসায় খুব লজ্জা পারছিল। করবিন দের এপার্টমেন্ট যদিও আলাদা বাথরুম এর ব্যাবস্থা ছিল, তার পরেও রোমি মার সঙ্গে একসাথে শাওয়ার নিতে এলো। এক্স এস নাইট ক্লাব এর হাং ওভার তখনও মার পুরোপুরি কাটে নি। মা সেই কারণ এই মিসেস নেভিল কে বাধা দিতে পারলো না। তবুও সাধ্য মতন চেষ্টা করলো। রোমি যখন দরজা খুলে মায়ের সঙ্গে শাওয়ার নিতে আসলো, মা তাকে আটকানোর চেষ্টা করেছিল, মা বলল, "এটা তুমি কি করছ , কেন এভাবে আমাকে জ্বালাচ্ছ তুমি? প্লিজ ছেড়ে দাও।"
রোমি মায়ের শার্ট এর বাটন গুলো খুলতে খুলতে বলল, " কম অন এখানে লজ্জা পাওয়ার কিছু হয় নি। এটা লাশ ভেগাস - সিন সিটি। এখানে যা খুশি তাই করতে পারো। কেউ আটকাবে না। কেউ তোমাকে কোনো দোষ ও দেবে না। আমি কেনো। করবিন ও আসছে, একসাথে শাওয়ার নেবে তোমার সাথে।"
মা কাদো কা দো মুখ করে বলল, " কেনো আমার এভাবে সর্বনাশ করছো রোমি। আমি এসব পছন্দ করি না। আমার সংস্কৃতি এসব করতে আমাকে অনুমতি দেয় না। এসব আমার চোখে পাপ অন্যায়।'

রোমি শার্ট টা খুলে দিয়ে মার পিছনে দাঁড়িয়ে তার মাই দুটো ভালো করে টিপতে টিপতে বলল, " তুমি মিথ্যে কথা বলছ , এটা তোমার মনের কথা নয়। কাল রাতে আমি তোমাকে দেখেছি। নতুন করে আবিষ্কার করেছি। তোমার এই সুন্দর শরীরটা দারুন ভাবে এই মস্তি হুল্লোড়ে সারা দিচ্ছিল। এখনও কেন বাধা দিচ্ছ বলতো । এভাবে নিজেকে কষ্ট দিও না। যে কটা দিন আছো এখানে পুরোপুরি খুলে দাও নিজেকে। দেখবে উই উইল হ্যাভ ফান। দারুন মস্তি হবে। তোমার এই সেক্সী শরীর ইউজ করলে তার বিনিময়ে তুমি অনেক কিছু ফেরত পাবে। তোমার মতন নাচারেল বিউটি র খুব কদর এখানে। এখনো কিছুই হয় নি সোনা। আগে আগে দেখো কি হয়।" এই বলে রোমি মার পিঠে আর কাধে নিজের মুখ ঘষতে লাগলো। মা বলল, " কম অন কি শুরু করেছ? ছাড়ো আমাকে। আমার ভালো লাগছে না।"

রোমি মা কে আদর করতে করতে সম্পুর্ন ভাবে নুড করে ফেলল, নিজেও নুড হল। মা কে সম্পূর্ণ ভাবে আন্দ্রেস করার পর বলল, প্রথম প্রথম বলে তোমার যেখানে সেখানে করতে প্রব্লেম হচ্ছে। কদিন পর দেখবে সব কিছু অভ্যাস হয়ে গেছে। তখন যেকোন জায়গায় যে কারোর সাথে ইন্টিমেট হতে তুমি স্বচ্ছন্দ বোধ করবে। তোমায় দারুন সেক্সী লাগছে সুদীপা। আমি নিজেকে কন্ট্রোল করতে পারছি না। প্লীজ আমাকে আলাউ কর তোমার কাছে আসতে।।" এই বলে রোমি মা কে নিজের সামনের দিকে ঘুরিয়ে নিয়ে তার ঠোটে ঠোট চেপে ধরে চুমু খেতে শুরু করলো। মা রোমির আদরের স্রোত কে সামলাতে পারল না , করবিন দের ওয়াস রুমের কাচের দেওয়ালে পিঠ ঠেকিয়ে কোনো রকমে রোমি কে সেক্সুয়ালি শান্ত করতে লাগলো। রোমি আমার মা কে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছিল। কুড়ি মিনিট ধরে জ্বালানোর পর রোমি কিছুটা নিচু হয়ে নিজের ডান হাত এর মধ্যমা আঙ্গুল সটান মায়ের টাইট গুদে হুট করে ঢুকিয়ে দিল। এই রোমি র আঙ্গুল ঢুকতেই মা উত্তেজনায় শীৎকার করে উঠলো। রোমি দারুন ভাবে নিজের আঙ্গুল মার গুদের ভেতর চালাতে লাগলো। মা দেওয়ালে পিঠ ঠেকিয়ে চোখ বন্ধ করে রোমির অত্যাচার সহ্য করতে শুরু করলো। এই ভাবে আরো পাঁচ মিনিট এর বেশি কাটলো। তারপর রোমি মা কে করবিন এর হাতে ছেড়ে ওয়াস রুম ছেড়ে বেরিয়ে আসলো। বেরিয়ে আসার আগে রোমি করবিন আর মার উদ্দ্যেশে বলল, "আমি ওদিকে গিয়ে মিশিকে ব্যাস্ত রাখছি। তোমরা মন খুলে এনজয় কর।" 

মা রোমি কে আটকাতে চাইছিল কিন্তু রোমি আর করবিন মিলে তাকে ওয়াস রুমের মধ্যেই আটকে রাখলো। রোমি চলে যাওয়ার পর করবিন ও মার সামনে উদোম নগ্ন হয়ে গেল। তারপর মা কে পিছন দিক থেকে এসে জড়িয়ে ধরলো। ওর বড় ঠাটানো বাড়াটা মার পিঠে কোমরের দিকে গোত্তা খাচ্ছিল। মার ভীষন অস্বস্তি হচ্ছিল কিন্তু দশ মিনিট ধরে করবিন এর সাথে অন্তরঙ্গ ভাবে শাওয়ার নিতে মা এক প্রকার বাধ্য হল। করবিন মায়ের সাথে এক ইন্টারকোর্স ছাড়া প্রায় সব কিছুই করলো। 

৫ মিনিট ধরে মার বুকে মুখ গুজে নিপলস চাটলো। সেন্সিটিভ স্পটে ক্রমাগত হাত আর ঠোট এর স্পর্শ পড়ায় মার শরীরেও সেক্সচুয়াল হিট উঠে গেছিল। তার মধ্যেই যথা সম্ভব সংযত হয়ে করবিন এর আদর সব মুখ বুজে সব কিছু সহ্য করলো। তারপর মা কে টাওয়েল জড়িয়ে নিয়ে করবিন জোরাজুরি অবস্থায় বাইরে লিভিং এরিয়ায় এল। যত সময় কাটছিল মা ওদের সামনে একটু একটু করে সহজ হচ্ছিল। করবিন আর মিশির আন্তরিক মন খোলা ব্যাবহার মার ভাল লেগে গেছিল। মা বুঝতে পারলো যে, ওরা খুব খোলা মেলা আধুনিক পোশাক পরে থাকতে অভ্যস্ত। করবিন তো মাদের সামনে সেফ টপলেস হয়ে কেবল মাত্র একটা শর্টস পরে বসেছিল। মিশি যে রোব টা পড়েছিল সেটাতেও ওর শরীরের ৬৫% ওপেন দেখা যাচ্ছিল। ওদের বার বার অনুরোধে, মা ওদের পুল পার্টি টে আসবার ব্যাপারে রাজি হয়ে গেল। সিরিয়াস ফটোশুট এর ব্যাপারে ও আলোচনা হলো। করবিন দের ওখানে লাঞ্চ করে , মা আর রোমি হোটেলে ফিরে আসলো। দিদির কাছে ঐ অ্যাডাল্ট ফ্যাশন ম্যাগাজিন এর তরফে ট্রায়াল ফটোশুট এর অংশগ্রহণ করবার জন্য মেইল এসে গেছিল। বাকি দিন টা দিদির ঐ ম্যাগাজিনের ফাইনাল অডিশন এর প্রস্তুতি নিতে নিতে কেটে গেল। রাতে আবার রোমি মার সাথে একি রুমে শুতে এসে ইন্টিমেট হল। ও এসে মা কে রাতের জন্য সেক্সী রিভেলিং নাইট ড্রেস পড়তে বাধ্য করলো। মা রোমিকে সেই রাতে অন্তরঙ্গ হতে বারণ করেছিল কিন্তু রোমি মার কোন না। মার যোনীর ভেতরে ভাইব্রেটর সেট করে, সেটা সর্বোচ্চ গতিতে অন করে দিয়ে মা কে একাধিক বার অর্গানিজম বের করতে বাধ্য করলো। আস্তে আস্তে সেক্সুয়াল হিট তুলে দিয়ে মিসেস নেভিল মার এমন হাল করলো যে, মা সারারাত সেক্স এর জ্বালায় দুই চোখের পাতা এক করতে পারলো না। নিজেকে রোমি র হাতে ঐ রাতের জন্য সপে দিতে বাধ্য হল। রোমি তার ফুল অ্যাডভান্টেজ নিল, সকালে মার যখন স্বাভাবিক হ্যুস্ ফিরলো নিজেকে একটা সিল্কের মোলায়েম চাদরের নিচে নগ্ন রূপে রোমির সাথে জোরাজুরি অন্তরঙ্গ অবস্থায় শুয়ে থাকতে আবিষ্কার করলো। মার নড়া চড়া তে রোমির ও ঘুম ভেঙে গেছিল। মা যখন চাদর টা জড়িয়ে কোনরকমে নিজের শরীর টা ঢেকে বিছানা ছেড়ে উঠে পড়বার প্রয়াস করছে রোমি তাকে হাত ধরে টেনে ফের বিছানায় শুয়ে দিয়ে তাকে সাইড দিয়ে জড়িয়ে ধরে মার ডান দিকের কাধের কাছে চুমু খেয়ে বলল, " একটা কথা তোমাকে বলতেই হবে হানি, তোমায় যত দেখছি ততই আমি ইমপ্রেস হচ্ছি, লাস্ট নাইট ইউ আর আউসাম।"

মা কোনরকমে নিজেকে সামলে রোমির থেকে নিজের শরীর কে আলাদা করে বিছানায় উঠে বসলো, তারপর বলল , " তুমি যা করছো এটা ঠিক করছ না। আমার ভাল লাগছে না। "
রোমি মার কথা গায়ে মাখলো না। শোওয়া অবস্থায় তার ফোন টা বের করে, মার পিছন থেকেই তার উন্মুক্ত পিঠের একটা ছবি তুলে নিয়ে বলল, " কম অন হানি, নিজেকে গুটিয়ে রেখ না। তোমার যা সুন্দর সেক্সী বিউটিফুল শরীর আছে, সেটাকে অভুক্ত রাখছো কেন? আমার মতন এনজয় কর, দেখবে তোমার জীবন টা চেঞ্জ হয়ে গেছে। আর একটা কথা ছুটি আর ভিসার মেয়াদ বাড়িয়ে নাও। এখন তোমাকে আমার সঙ্গে অনেক দিন থাকতে হবে। না না এত সহজে তোমাকে আমি যেতে দিচ্ছি না। এখনও অনেক কিছু তোমার দেখা বাকি। একটা সুন্দরী নারী জীবনের সব স্বাদ আমি তোমাকে দেব। তারপর তুমি তোমার দেশে ফিরবে।" মা রোমির এহেন কথার জবাবে কোনো সদুত্তর দিতে পারলো না।

করবিন দের গ্রান্ড পুল পার্টি আর দিদির ফাইনাল অডিশন এক দিনে প্রায় এক সময়ে পরে গেছিল। মার দিদির সাথে ম্যাগাজিন এর ফাইনাল ফটো ট্রায়ালে যাওয়ার ইচ্ছে ছিল। কিন্তু রোমি সেটা মা কে করতে দিল না। রোমি বলল, " তুমি ওখানে সেটে উপস্থিত থাকলে তোমার মেয়ে নিজেকে হট অ্যান্ড বোল্ড অবতারে ক্যামেরার সামনে মেলে ধরতে আন -কমফোর্ট ফিল করবে। সারাদিন লাগবে ওদের। তোমার ওখানে যাওয়ার প্রয়োজন নেই। ড্যানিয়েল আছে ও একাই সামলে নেবে। তুমি আমার সাথে যাবে। আমরা ওদের কে স্টুডিও টে ড্রপ করে করবিন দের ওখানে যাবো। পার্টি এনজয় করতে। তারপর ওদের সন্ধ্যের সময় পিক আপ করে হোটেলে ফিরে আসবো।"
রোমি র কথা মতন ই শিডিউল প্ল্যান হল। মা রা একসাথেই এক গাড়িতে হোটেল থেকে বেরোনো হল। দিদিদের স্টুডিও টে নামিয়ে রোমি মা কে নিয়ে প্রথমে একটা সালোন এ নিয়ে আসলো। ওখানে এক ঘণ্টা সময় নিয়ে মার শরীরে ব্রাজিলিয়ান ফুল বডি ওয়াক্স করানো হল। মার কষ্ট হল কিন্তু পুরো প্রসেস শেষ হবার পর দেখা গেল মার রূপের জৌলুস ১০ গুণ বেড়ে গেছে। রোমি মা র হাতে একটা প্যাকেট ধরিয়ে দিয়ে বলল যাও চেঞ্জ রুমে গিয়ে তোমার এই টপ এর জিন্স পাল্টে এটা পরে আসো।"

মা মিসেস নেভিল এর কথা শুনে ওর হাত থেকে ড্রেসের প্যাকেট টা নিয়ে তখনই খুলে দেখল। ঐ প্যাকেট থেকে যে পোশাক বেড়ালো তা দেখে মা বিস্ময়ে অবাক হয়ে গেল। ওতে একটা সাদা আর সবজে বাই কালারের টু পিস লিংরি কস্টিউম ছিল।

মা ওটা হাতে নিয়ে রোমিকে বলল তুমি কি ক্ষেপেছ? এই ধরনের পোশাক পরে আমি গাড়ি করে ট্রাভেল করবো, তারপর তোমার ঐ বন্ধু করবিন আর মিশেল এর ওখানে গিয়ে পার্টিতে অংশগ্রহণ করব। এটা ইম্পসিবল!"

রোমি বলল, " কেন ইম্পসিবল শুনি।"

মা: এটা কে একবার দেখ, এটা যদি পড়ি সব কিছু দেখা যাবে। আমি কোনোদিন পড়ি নি এসব। আমি পারবো না।"

রোমি: কোনোদিন পড়ো নি বলে আজ পড়বে না এটার কোন মানে আছে? এটাই তো পার্টির ড্রেস কোড। সবাই ওখানে এর থেকেও হট কস্টিউম পরে আসবে। তোমার টায় তবুও একটা এক্সট্রা লেয়ার আছে। তাছাড়া আমিও তো পড়বো এই দেখ আমার টা এই প্যাকেটে আছে। কম অন, তোমাকে হট লাগবে এটা পড়লে।" 

মা: প্লিজ আমাকে এই অনুরোধ কর না। মেয়ে দেখলে কি ভাববে বল তো। 

রোমি: কিছু ভাববে না, উল্টে নিজের মাম্মা কে হট অবতারে দেখে খুশি ই হবে। তাছাড়া ফেরবার সময় তুমি তো চেঞ্জ করে নেবে। এটা এখানে খুবই নরমাল। এটা তোমার ইন্ডিয়া নয়, তুমি এখানে এসে ক্লাবে গেলে, করবিন দের বাড়ি গেলে, রাস্তা ঘাটে কি তোমার চোখ পড়ে নি? তুমি দেখছ না, সব বয়সী লেডিরা এখানে কিসব হট মডার্ন শর্ট ড্রেস পরে ওপেন ঘুরছে।"
রোমির জোরাজুরিতে মা শেষ পর্যন্ত প্যাকেট টা হাতে নিয়ে ঐ সালন এর চেঞ্জ রুমে ঢুকতে বাধ্য হল। মা কে চেন্জ রুমে পাঠিয়ে রোমি সাফল্যের হাসি হাসলো। মা চেঞ্জ রুমে যাওয়ার কিছুক্ষণের মধ্যে সেও নিজেও পাশের চেঞ্জ রুমে গিয়ে পোশাক পাল্টে সেক্সী সুইম স্যুট পড়তে গেল।

চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#10
                                    ৭


রোমি চেঞ্জ করে সেক্সী সুইম স্যুট বিকিনি ড্রেস পরে চেঞ্জ রুম থেকে বাইরে এসে গেলেও, মা তখনো চেঞ্জ রুম থেকে  বের হল না। তাই দেখে রোমি মার চেঞ্জ রুম এর দরজায় নক করলো। 
রোমি বলল," হারি আপ সুদীপা, উই আর গেটিং লেট। পার্টি অলরেডি স্টার্ট হয়ে গেছে ওখানে, তাড়াতাড়ি করো।"
মা উত্তরে বলল, " আমার এই ড্রেস পরে বাইরে আসতে খুব লজ্জা লাগছে রোমি, প্লিজ কিছু একটা কর।"

রোমি রিপ্লাই দিল," উফফ তুমিও না, সত্যি একটু বেশি লজ্জা পাও। দরজা টা খোল একটা লাইট শর্ট জ্যাকেট আছে আমার কাছে, ওটা নিয়ে ওপরে জড়িয়ে নাও। তাতে তোমার শরীর কিছু ঢাকা যাবে। তারপর ওখানে গিয়ে জ্যাকেট টা খুলে নেবে।"

মা দরজা টা খুলে  জ্যাকেট টা নিল। তারপর ওটা পরে কোন রকম ভাবে সাহস করে বাইরে আসলো। মা চেঞ্জ রুম থেকে বাইরে আসতেই রোমি সিটি মেরে মার লুক কে এপ্রিশিয়েট করলো। তারপর মার কাধের দু পাশে হাত দিয়ে বলল, " ওয়াউ সুদীপা ইউ লুকিং রাভিশিং!" তাতে মার মুখ লজ্জায় আরো লাল হয়ে গেল। রোমি এটাও বলল এই স্টানিং ড্রেস পড়বার পর সবাই নাকি পার্টিতে মার দিকেই তাকাবে।

রোমি যতই সাহস দিক পাশ থেকে, মার লজ্জার ঘোর কাটছিল না। কোনরকমে তাড়াতাড়ি গাড়িতে এসে উঠলো, ঐ স্যালন এর কিছু কর্মী আর গাড়ির ড্রাইভার চোখ উচিয়ে মার শরীর যেন গিলছিল। তার ফলে মার অস্বস্তি বোধ আরো বেড়ে গেলো। ঐ স্যালন থেকে করবিন এর এপার্টমেন্ট এর দূরত্ব খুব একটা বেশি ছিল না। রোমি রা কুড়ি মিনিট এর মধ্যেই ওখানে পৌঁছে গেল। করবিন এর বাড়ি পৌঁছে ওখানকার পরিবেশ দেখে মার চোখ জাস্ট ধাঁধিয়ে গেল। ওদের গার্ডেন অ্যান্ড পুল এরিয়া টা সুন্দর করে সাজানো হয়েছিল। পার্টি টে খুব বেশি গেস্ট উপস্থিত না থাকলেও যারা ছিল প্রত্যেকেই অর্ধ নগ্ন হয়ে এনজয় করছিল। মা পরে জেনেছিল, যে ওরা প্রায় প্রত্যেকেই অ্যাডাল্ট মডেলিং ইন্ডাস্ট্রির সাথে জড়িত। ওরা নিজেদের ব্যাস্ত কাজের শিডিউল এর মধ্যে থেকে যখনই কোনো ছুটি পায় এই ভাবে হুল্লোড়ে মেতে ওঠে। সব থেকে বড় কথা ওদের মধ্যে  সাহসী হয়ে সবার সামনে শরীর এক্সপোজ করার বিষয়ে কোনো বাঁধ বিচার নেই।
মা  আর  রোমি পার্টিতে এসে পৌঁছাতেই করবিন ওদের কে গ্রান্ড ওয়েলকাম জানিয়ে পার্টির প্রধান কেন্দ্র স্থলে নিয়ে গেল। ওখানে হালকা ভলিউমে রক মিউজিক বাজছিল। কয়েক জন সেই মিউজিক এর তালে নাচছিল। পুল এর বা দিকে লম্বা টেবিলে রং বেরঙের সব পানীয়র সম্ভার সাজানো ছিল। মারা ওখানে আসতেই করবিন নিজে হাতে করে ওদের হাতে হার্ড ড্রিংক এর পাত্র ধরিয়ে দিল। মা দিনে দুপুরে  মদ খেতে চাইছিল না। তাই দেখে করবিন রা জোর করে মার মুখে বেশ কয়েক স্মল সিপ ড্রিঙ্কস ঢেলে দিল।  ওটা খাওয়ার পর মার টিপসি ফিল হতে লাগলো। মার  মাথা ঝিম ঝিম করছিল। সে একটা চেয়ারে বসে পড়লো। 

রোমিরা মাকে বেশিক্ষন সরল শান্ত মেয়ের মতন চুপ চাপ বসে থাকতে অ্যালাউ করল না। রোমি তো মা কে হাত ধরে টেনে নিয়ে গিয়ে যেখানে নাচ হচ্ছিল সেখানে নিয়ে তুলল। বাকিরা স্টেজ ছেড়ে মা আর রোমি কে জায়গা করে দিল। সে সেন্টার অফ দ্যা স্টেজে মা  কে এনে তাকে পিছন দিক থেকে জড়িয়ে ধরে তার বা কাধের উপর একটা  চুমু  খেয়ে বলল, " কম্ অন ডিয়ার, চল এবার নিজেদের একটু নিচে নামানোর সময় এসে গেছে। জ্যাকেট টা খুলে ফেল সোনা। ওটার আর এখন প্রয়োজন নেই।" 

এই বলে রোমি নিজে নিজেই মার জ্যাকেট টা পিছন দিক থেকে টান দিয়ে খুলে দিল, সঙ্গে সঙ্গে মার সেক্সী সুইম কস্টিউম এর উপর থেকে আস্তরণ সরে যাওয়ার ফলে পার্টিতে উপস্থিত প্রায় সকলে সজোরে হাত তালি দিয়ে অভিবাদন জানালো। মা লজ্জায় রাঙা হয়ে চোখ বুজে ফেলল। রোমি মা কে ছাড়লো না, তার হাত দুটো ধরে জোরাজুরি অবস্থায় কাপল দের মতন ড্যান্স পারফর্ম করতে লাগলো। মা কে বাধ্য হয়ে রোমি র তালে তাল মেলাতে হচ্ছিল। সবাই মদ সহযোগে সেই নাচ উপভোগ করলো। পাঁচ মিনিট এর কিছুটা বেশি সময় ধরে এই নাচ চলেছিল। তারপর ঐ মিউজিক  ট্রাক টা শেষ হতে ওদের নাচ ও তখনকার মতন শেষ হল। নাচ শেষ হবার পর সবাই হাততালি আর সিটি মেরে অভিবাদন জানালো। ওই ড্যান্স পারফরমেন্স করবিন দের পুল পার্টির উত্তাপ এক লহমায় অনেক গুণ বাড়িয়ে দিয়েছিল। ওখানে উপস্থিত সকলেরই ঐ হট ড্যান্স দেখতে খুবই ভালো লেগেছিল।  অনেকে তো দাবি করছিল  আরেক টা গান এর সাথে মা দের ড্যান্স চলুক..। ড্যান্স স্টেজ থেকে নামার সময়, রোমি আরোএকটা ডার্টি ট্রিক মার সঙ্গে ট্রাই করল।  সে মার বুকের স্তন জোড়া পিছন দিক থেকে মুঠি করে দুই হাতে ধরে সবার সামনেই বেশ ভালো করে কয়েক বার ঝাকিয়ে দিল।

মাত্র কয়েক সেকেন্ড এর এই ট্রিকে সবাই পাগল হয়ে গেল। হাত তালি উল্লাসে করবিন দের পুল এরিয়া যেন ফেটে পড়লো। সবাই এই শো এনজয় করলেও মা এটা কিছুতেই মন থেকে মানতে পারলো না। তার সে সময় যথারীতি লজ্জায় মাটিতে মিশে যেতে ইচ্ছে করছিল।

বাকি পার্টিতে কোনো কিছুই মার মন মাফিক এগুলো না।  আরো কয়েক পেগ ককটেল পান করার পর মা আস্তে আস্তে পার্টির মুডে আসছিল।  রোমি দের পাল্লায় পরে একটু একটু করে নিজেকে ওদের স্টাইলে লুস করছিল।  রোমি মার স্তনে হাত দেওয়ার পর ঐ একই পার্টির ভিতর অনেকেই মার সঙ্গে যেচে এসে আলাপ করলো আর সেই সাথে মার অসহায় নেশা গ্রস্ত অবস্থার সুযোগে দিব্যি তার সুডোল সুন্দর স্তনে হাত দিয়ে প্রাণ ভরে সুখ করে নিল।

একঘন্টা এই ভাবে পুল সাইড এরিয়াতে সবার সঙ্গে কাটানোর পর করবিন দের আবদার রাখতে মা কে পুলের জলেও নামতে হল। মার শরীর জলে ভিজতেই, তার আবেদন যেন আরো বেড়ে গেছিল। তারফলে করবিন আর তার দুজন বন্ধু মা কে পুলের জলের মধ্যে চার দিক দিয়ে ছেকে ধরেছিল। মা কিছুতেই ওদের সেই বাধন ডিঙিয়ে জল থেকে উঠে আসতে পারলো না। আধ ঘণ্টা মতন মা পুলের মধ্যে করবিন দের কাছে ঘনিষ্ঠ ভাবে কাটলো। ওখানে কোনো শালীনতার বাধা ছিল না। অনেক নারী অনায়াসে দিব্যি ফুল নেকেড অবস্থায় তার সঙ্গীদের মনোরঞ্জন করছিল। মা কেও ওরা নেকেড। হতে বলছিল। কিন্তু মা কোনমতে সেই আবদার এড়াতে পেরেছিল। তবে তার বদলে জলের মধ্যে ওর শরীরের এমন কোনো অংশ বাদ যায় নি যেটা ওরা একাধিক বার স্পর্শ করলো না। বিশেষ করে মার স্তন জোড়া যেন সকলের টার্গেট ছিল, যে যেভাবে পারছিল মার কাছে এসে মার বুকেই হাত দেওয়ার চেষ্টা করছিল। মা যখন এসব কিছুর সঙ্গে কম্প্রোমাইজ করছে, করবিন আর তার প্রিয় বন্ধু মাইক তো এক কাঠি উপরে উঠে মাকে পুলের মধ্যে ঠোঁটে ঠোঁট লাগিয়ে লিপ কিস করল। ওদের ওয়াইফ ও সেখানে উপস্থিত ছিল তবে তারা ও অন্য পুরুষের সঙ্গে অন্তরঙ্গ ভাবে ছিল কাজেই ওরা এটা কোনও মাইন্ড ই করলো না।
ঐ লিপ কিসের পরই মা জল ছেড়ে বেরিয়ে উপরে উঠে এসেছিল। তারপর  রোমি র সাথে টাওয়েল দিয়ে গা মুছতে মুছতে মা লক্ষ্য করলো, এক মধ্যে বয়স্ক বিদেশি সুপুরুষ ব্যাক্তি ওদের দিকে হাসতে হাসতে এগিয়ে আসছে। উনি এগিয়ে এসে রোমি র সঙ্গে হাত মিলিয়ে তাকে জড়িয়ে ধরলো। তার দৃষ্টি মার দিক থেকে সরছিল না। এমন ভাবে লোলুপ দৃষ্টিতে ওই ব্যাক্তি মার দিকে তাকিয়ে ছিল মার খুব অস্বস্তি বোধ হচ্ছিল।  হাত মেলানোর পর্ব শেষ হলে  রোমি মার সাথে ঐ ব্যাক্তির আলাপ করিয়ে দিল। রোমি মা কে বলল, " হে সুদীপা মিট মাই প্রোডিউসার অ্যান্ড ফ্রেন্ড মিস্টার ফ্রাঙ্ক। আমি যে ফিল্ম আর কোম্পানির হয়ে অ্যাডাল্ট মডেল হিসেবে কাজ করি উনি।সেই ক্যান্ডি করপ এর ডিরেক্টর। তোমাকে কিন্তু ওনার পছন্দ হয়েছে ডিয়ার। উনি এসেছেন এখানে একটা প্রপোজাল নিয়ে। আর একটা বিষয় তোমাকে জানিয়ে রাখি। এই যে পার্টি চলছে এটা উনি স্পনসর করেছেন। এর সিলেক্টেড কিছু ফুটেজ একটা  প্রথম সারির টেলিভিশন চ্যানেলে  ফ্যাশন এন্ড লাইফস্টাইল শোতে দেখানো হবে। আর তুমি অলরেডি এই শোর সমস্ত লাইম লাইট কেড়ে নিয়েছ। এখন তুমি মিস্টার ফ্রাঙ্ক এর থেকে ভালো লোভনীয় একটা প্রস্তাব পেতে চলেছ।"

মা রোমির কথা শুনে অবাক হয়ে গেল। তার প্রথমে বিশ্বাস হচ্ছিল না কিন্তু যখন রোমি আর মিস্টার ফ্রাঙ্ক পুল এরিয়ার এক পাশে সেট করা দুটো ক্যামেরার দিকে আর তার ক্যামেরা পারসন এর দিকে মার দৃষ্টি আকর্ষণ করলো মাকে ওদের কথা বিশ্বাস করতে হল। সাথে সাথে মার মনে একটা খারাপ আশঙ্কা ডানা বাঁধলো। এই পার্টিতে আসা অব্ধি ওর সাথে যা যা ঘটেছে তার মানে কি ওদের ক্যামেরায় সব রেকর্ডেড হয়েছে, আর তা যদি হয়ে থাকে খুবই চিন্তার বিষয়।"

রোমি যেন মায়ের মনের কথা পড়তে পেরেছিল। সে মার কাধে হাত বোলাতে বোলাতে বলল, " তুমি যা ভাবছো, ঠিকই ভাবছো সুদীপা। মিস্টার ফ্রাঙ্করা এই পার্টিতে এসে ইতিমধ্যে বেশ ভালো ভালো রিয়েল লাইফ অ্যাডাল্ট ফান ফুটেজ পেয়ে গেছে। তার জন্য অবশ্য অল ক্রেডিট তোমারই প্রাপ্য। পরশু দিন এটা টিভিতে টেলিকাস্ট হবে, তখনি দেখে নিও তোমাকে কি অপরূপ সুন্দর অ্যান্ড সেক্সী দেখাচ্ছে এই আউটফিট টায় পুল পার্টির উন্মাদনায় মেতে উঠতে।"

আমার মার সব শুনে যেন পায়ের তলায় মাটি সরে গেল। সে মাথায় হাত দিয়ে বসে পড়ল। রোমি মার পিঠে হাত দিয়ে বলে যেতে লাগলো, " তোমার শরীরের যৌন আবেদন  দেখে মিস্টার ফ্রাঙ্ক মুগ্ধ হয়ে গেছে। ইনি তোমাকে একটা জব অফার করতে এসেছেন। ওনার ইচ্ছে তুমি আসন্ন অ্যাডাল্ট সফট পর্ণ ফিচার ফিল্মটায় কাজ কর। এর জন্য তোমাকে উনি যেকোন পারিশ্রমিক দিতে রাজি। দুদিন পর এখানের একটি রিসোর্টে শুটিং শুরু হবে। এটা একটা হিউজ  ফিল্ম। একটা নামী ও টি টি প্লাটফর্মে এটা রিলিজ হবে। ৪০ টির বেশি দেশের মানুষ এটা দেখবে। কাজেই তুমি বুঝতে পারছো তো রাতারাতি পুরুষ দের মধ্যে কতটা পপুলার হয়ে যাবে। কম অন সুদীপা। এরকম সুযোগ বার বার আসে না। ওনাকে কে রিফিউজ কর না। এই কোম্পানির হয়ে কাজ করতে একবার শুরু করলে তোমার আর  টাকার কোন অভাব থাকবে না। তুমি রানীর মতন বাকি জীবন টা কাটাতে পারবে।"

চলবে....
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#11
                                      ৮


মা মিস্টার ফ্রাঙ্কের কাছে সফট পর্ণ ফিল্মে কাজ করবার প্রস্তাব পেয়ে এতটাই অবাক হয়ে গেছিল, যে নিজের কান কে বিশ্বাস করতে পারছিল না। প্রথমে ভেবেছিল ওরা বুঝি মা কে নিয়ে মজা করছে। তারপর যখন ওরা ডিটেইলস মার সামনে আনলো, মা কে বিশ্বাস করতে হল। 

এই ধরনের পরিস্থিতিতে মা একা হয়ে গেছিল। কি করে ওদের কে না করা যায় ভেবে পারছিল না। তার উপর ঐ পার্টির বেশ কিছু প্রাইভেসি মোমেন্ট এনজয় করার ফুটেজ ওরা রেকর্ড  করে নিয়েছিল, মা টের পায় নি  ক্যামেরা অন করে ওদের পার্টির আকর্ষণীয় সব ফুটেজ সংগ্রহ করেছে, যার বেশির ভাগ অংশে মাই ছিল আকর্ষণের কেন্দ্র বিন্দু । এই পার্টির সিন রেকর্ড করা নিয়েও মার মনে বিড়ম্বনার শেষ ছিল না। সেই সারপ্রাইজ হজম করতে না করতেই যখন আবার একটা চমক মার সামনে আসল ঐ অ্যাডাল্ট সফট পর্ণ ফিল্মে কাজ করবার প্রস্তাবের মাধ্যমে মার মাথা খারাপ হবার জোগাড় হল। মা কিছুতেই না করতে পারছিল না। ওরা কোনো কথা শুনছিল না ওদের কথায় মার মতন নারী রা এইধরনের কাজে পারফেক্ট ফিট হবে। ওদের কথা মেনে এই কাজ করলে মার কোনো আর অভাব থাকবে না।

মা যত বলছিল তার অতিরিক্ত বেশি টাকা রোজগারের সখ নেই প্রয়োজন ও নেই , যা আছে তাতেই মা হ্যাপি। কিন্তু ওরা তার পরেও টাকার লোভ দেখানো ছাড়লো না। মিস্টার ফ্রাঙ্ক তো পারিশ্রমিক বাড়ানোর টোপও দেখালো। মা যখন বলল তার এই সব কাজে নামার রুচি নেই টাকার বিনিময়ে তো নয়ই। তখন ওরা সোজা পথ ছেড়ে নেশায় ভুলিয়ে মা কে রাজি করানোর অসৎ রাস্তা নিল। আসলে অন্য সাধারণ নারী রা টাকার কাছে সহজেই বিক্রি হয়ে যেত, ওদের কথায় এসে খুব সহজে কাপড় খুলে ক্যামেরার সামনে দাড়িয়ে যেত। মা অন্য রকম বলেই হয়তো মিস্টার ফ্রাঙ্ক দেরও জেদ চেপে গেছিল, যা যা হোক করে হোক মার মতন নারী কে ওদের ফিল্মে কাজ করতে  রাজি করতেই হবে।

মা নিজের ডিসিশনে স্থির ছিল। মিষ্টার ফ্রাঙ্ক কে এক প্রকার না করেই দিয়েছিল কিন্তু রোমি হাল ছাড়লো না। সে মাকে সমানে ভুল বুঝিয়ে যাচ্ছিল। যাতে মা তাড়াতাড়ি মিস্টার ফ্রাঙ্ক এর প্রপোজালে রাজি হয়ে যায় সেই চেষ্টা করছিল। শেষ মেষ ওদের চেষ্টায় ফল মিলল।  মা কে আরো দুই পেগ র ককটেল ড্রিংক খাইয়ে আস্তে আস্তে  ফুল মাতাল করে  দিয়ে ধীরে ধীরে আউট করলো। তারপর কথার জালে ফাসিয়ে রোমি মিষ্টার ফ্রাঙ্কের প্রপোজাল মেনে নিতে বাধ্য করলো। মা যখন দুর্বল হয়ে ওদের হ্যা তে হ্যা করে দিল। বাকি কাজ টুকুও সেরে ফেলল। মার মুখের কথায় কাজ হল না। মিস্টার ফ্রাঙ্ক পুরো দস্তুর ব্যাবসায়ী মানুষ , উনি এই কাজের লিগাল চুক্তির ব্যাপারে কোন ফাঁক রাখতে চাইলেন না। মা রাজী হবে এটা ধরে নিয়েই যেন  উনি সাথে করে সমস্ত পেপারস তৈরি করে এনেছিলেন। মা মদের নেশায় চুর হয়ে হ্যা বলতেই, উনি নিজের অ্যাসিস্টেন্ট মিস্টার লার্কিন কে ডেকে এনে পেপারস টা মার সামনে রাখলো আর সেই সাথে ওনার দামী ফাউন্টেন পেন টিও মার দিকে  এগিয়ে দিল ।

মা তবুও আমতা আমতা করে রোমি কে বলতে চেষ্টা করেছিল যে,  আমার এটা মোটেই ভালো লাগছে না। আমি এটা করতে পারবো না। প্লিজ আমায় জোর কর না। রোমি মার কাধের উপর একটা চুমু খেয়ে তাকে জড়িয়ে ধরে বলল, " কম অন সুদীপা , এত ভয় পাওয়ার মতো কি আছে। আমি তো আছি তোমার সাথে। সব কিছু শিখিয়ে দেব। দেখবে তোমার কোনো প্রব্লেম হচ্ছে না।'

মা এতে সন্তুষ্ট হল না। মা ওদের কে বলল, " এই সব ফিল্ম ফোটোস আমার দেশে আমার পরিবার আত্মীয় স্বজন দের চোখে পড়লে সর্বনাশ হয়ে যাবে। না না প্লিজ আমাকে তোমরা এসবের মধ্যে টেনে নামিয় না।

রোমি আবারও মা কে আশ্বস্ত করে বলল, " তুমি বেকার বেকার এত চিন্তা করছো। প্রথমত এই কন্টেন্ট তোমাদের দেশে টেলিকাস্ট হবে না। আর যদি ওয়েব সাইট থেকে তোমার পরিচিত কেউ দেখে ফেলে ও তোমাকে কিছুতেই চিনতে পারবে না। শুট এর আগে তোমার গেট আপ আমরা পাল্টে দেব।"
তারপর মা আর বেশিক্ষন ওদের প্রস্তাব এড়িয়ে যেতে পারলো না। মদ খেয়ে মার মাথা ঝিম ঝিম করছিল। তাই মিস্টার ফ্রাঙ্ক এর দেওয়া পেপারস গুলো ভালো করে না পরেই, ওতে মা সাইন করে দিল। মা সাইন করতেই মিস্টার ফ্রাঙ্ক অতি উৎসাহে মার হাত ধরে হ্যান্ড শেক সারলেন। রোমি উৎসাহ ছিল সব থেকে বেশি , ও মাকে জড়িয়ে ধরল। আর বলল, ওয়েলকাম টু মাই ওয়ার্ল্ড সুদীপা, আগামী দুই সপ্তাহ তোমার জীবনে স্মরণীয় হতে চলেছে। লেটস সেলিব্রেট"

এরপর মা কিছু বলবার জন্য মুখ খুলতেই, রোমি তাকে টেনে নিয়ে গিয়ে  একটা বড়ো একটা গ্লাসে বিয়ার ঢেলে ভর্তি করে  তাতে চুমুক দেওয়াল। মা তখন আর ড্রিংক নিতে চাইছিল না। সে তার হাত তুলে রোমি কে বারণ করলো। কিন্তু মিসেস নেভিল কোন বারণ শুনলো না। জোর করে ড্রিঙ্কস নিতে বাধ্য করল। মা যে একটা ভাল অফার পেয়েছে সেটা সারা পার্টিতে রটে গেছিল। সবাই এগিয়ে এসে মা কে অভিনন্দন জানাচ্ছিল। মার মন দিদির কাছে পরে ছিল, দুজনেই হটাৎ করে এভাবে অ্যাডাল্ট মডেলিং এর সাথে জড়িয়ে যাবে এটা মা স্বপ্নেও ভাবতে পারে নি। বিয়ার গ্লাস টা পুরো শেষ করার পরও মা কে ওরা ছাড়লো না। আরো ড্রিঙ্কস এনে মা কে  ফুল আউট করতে উঠে পড়ে লাগল। ওরা চাইছিল মা পার্টির উত্তাপ বাড়াতে  টপলেস হোক।। সেটা মা কে একেবারে ফুল মাতাল করা ছাড়া সম্ভব ছিল না। 
মা  আর  খেতে চাইছিল না। কিন্তু রোমিরা  ছাড়লো না । মা কে একটা বেতের গার্ডেন চেয়ারে বসিয়ে রোমি আর তার  দুয়েক জন বন্ধু সহযোগে মা কে মদ খাইয়ে ফুল আউট করতে শুরু করলো। ঐ দুজন স্লাট লেডি আগেই আউট হয়ে গেছিল। তারা বিকিনি খুলে অলরেডি টপলেস হয়ে গেছিল। তারা রোমির উস্কানিতে   মার হাত দুটো  পিছন দিয়ে ধরে রাখল। আর সেই সুযোগে, রোমি  মার মুখে  বোতল এর পর বোতল বিয়ার কেন ঢেলে সাফ করতে লাগলো। বিয়ার গলা থেকে গড়িয়ে মার বুক পেট সব ভিজিয়ে দিল। ওরা এক প্রকার মা কে বিয়ার দিয়ে স্নান করিয়ে ছাড়লো। 

তারপর আর কোন উপায়ন্তর না দেখে মা কে তার টু পিশ সুইম কস্টিউম এর টপ ব্রা টা খুলে ফেলতে হ ল। মা টপলেস হতেই রোমি মার সেক্সী স্তন জোড়া কে অতি উৎসাহে দুই হাত দিয়ে ভালো করে ঝাঁকিয়ে দিল।।তারপর মার ঠোঁটে ঠোঁট লাগিয়ে একটা লম্বা চুমু খেল।

মার তখন মদ এর নেশায় এমন অবস্থা যে আর কোনো স্বাভাবিক হুশ অবশিষ্ঠ ছিল না।  সে তাই সকলের সামনে ঐ চুমুর প্রতি উত্তরে  রোমি আরো একটা লম্বা চুমু খেয়ে ফেলল। মা কে ঐ ভাবে সবার সামনে লুশ হতে দেখে আর সকলের সাহস গেল বেড়ে। বিশেষ করে করবিন রা অতি উৎসাহে মা কে আবার পুলের জলে টপলেস অবস্থায় টেনে নিয়ে ফেলল। ওরা তিন চারজন জলের মধ্যে মার উন্নত স্তনের উপর কোন রাখ ঢাক ছাড়াই হাত দিল। করবিন তো অনেকক্ষণ ধরে মার ঐ ৩৬ সি সাইজের উন্মুক্ত মাই টিপলো। ওদের সাথে মা দিব্যি নেশা করে  হুল্লোড়ে ভেসে গেছিল।।কিন্তু হটাৎ করেই মিস্টার ফ্রাঙ্ক দের সেট করা একটা ক্যামেরার দিকে মার দৃষ্টি পড়তেই মার সম্বিত ফিরে এসেছিল। ক্যামেরা যেখানে সেট করা হয়েছিল, তার ঠিক সামনে আসে পাশে অনেকেই ওপেন সেক্সচুয়াল ইন্টারকোর্স এর মুডে এসে ফুল নগ্ন হয়ে গেছিল। রোমি ও  মিচেল ( করবিন এর স্ত্রী)  হুল্লোড়ে ভেসে পুরো পুরি নগ্ন  হয়ে গেছিল। ওরা আর কিছু খন থাকলে মা কেও  ওদের মতন  পুরো নগ্ন করে 
মা তারপর করবিন এর কাছে এসে তার কানে কানে অনুরোধ করল। প্লিজ করবিন এখন থেকে কোনো কভার আপ জায়গায় নিয়ে চল। যেখানে ক্যামেরা থাকবে না। 

করবিন বলল কেন কোনো প্রব্লেম আছে? এখানে সবাই আছে কি সুন্দর এনজয় করছি।

মা ওর হাত দুটো ধরে বলল, প্লিজ করবিন আমি ক্যামেরার সামনে নগ্ন হতে পারবো না। এখানে সবাই এক এক করে হচ্ছে। তোমার স্ত্রী কে দেখ ওদিকে ... এখানে থাকলে আমাকেও হতে হবে।"

করবিন মা কে পিছন দিক থেকে জড়িয়ে ধরে কাধের কাছে কিস করে বলল, হ্যা হবে আমার অলরেডি তোমাকে নুড দেখতে ইচ্ছে করছে। এখানে ইটস সো নরমাল। 
মা চোখ বুজে বলল, প্লিজ করবিন কোনো ঘেরা জায়গায় নিয়ে চল। তারপর তোমার যা ইচ্ছে তাই করো।

করবিন মা কে বলল, ঠিক আছে। তাহলে শোনো, পাশেই একটা পেন্ট হাউস আছে।।তবে সেটা আমার না। ঐ পেন্ট হাউস টা আমার এই বন্ধুর, এর নাম জ্যাক। ও একজন প্রফেশনাল বাস্কেট বল প্লেয়ার। আমার থেকে বছর খানেক এর ছোট। ওর পেন্ট হাউস টা বেশ সুন্দর আর নিরিবিলি। ওখানে  গেলে আমি আর তুমি একা যাব না। আমার এই ফ্রেন্ড ও যাবে। ওখানে  নিজেদের মতন সেফ অ্যান্ড সিকিউরড ভাবে এনজয়  করতে পারবো। ওখানে কোনো ক্যামেরাও নেই। ওখানে একটু নিজেদের মতন টাইম কাটিয়ে, তারপর না হয়, মা কে ওরা হোটেলে গাড়ি করে ছেড়ে দেবে। 

মা একা একা ওদের সাথে পেন্ট হাউস যেতে ঠিক সাহস পারছিল না। করবিন মার মনের কথা আন্দাজ করে বলল , তোমার যদি ভয় লাগে, তাহলে  রোমিকে সঙ্গে আসতে বল। তোমার যদি জ্যাক এর সামনে গেট লুস হতে অস্বস্তিবোধ হয় তুমি আমার সাথে থাকবে আর সেই সময় রোমি জ্যাক এর খেয়াল রাখবে। 

করবিন এর কথায় মা রোমি কে ডাকবার অন্য গেল, আর দেখলো, সে  এক পুরুষ বন্ধুর সাথে জলের মধ্যে  অন্তরঙ্গ হয়ে দিব্যি মন খুলে মজা করছে। আর ঐ পূরুষ বন্ধু তাকে  খোলাখুলি সেক্স এর প্রস্তাব দিচ্ছে। রোমি ওকে না তো করছেই না উল্টে হেসে প্রশ্রয় দিচ্ছে।    করবিন এর প্রস্তাব শুনে মা  ওকে  দিদির ফটো শুটের স্টুডিও হয়ে হোটেলে ফেরবার কথা মা বললেও, রোমি র তখনি পার্টি ছেড়ে ঐ পুরুষ বন্ধু টি কে ছেড়ে যেতে  বিশেষ আগ্রহ দেখাল না। মিসেস নেভিল হাত দিয়ে ইশারা করে মা কে করবিন দের সাথে যেতে বলল।  

রোমির হাব ভাব দেখে মা বাধ্য হয়ে করবিন দের সাথে আসতে বাধ্য হল। 

পাঁচ মিনিট  সময় লাগলো করবিন দের গার্ডেন পেরিয়ে জ্যাক এর পেন্ট হাউসের ভিতর আসতে। তারপর করবিন মার ভিজে যাওয়া কস্টিউম টা পুরো পুরি টান মেরে খুলে দিল। মা কে ফুল নুড করে কোলে করে নিয়ে  পেন্ট হাউস এর সব থেকে নরম বিছানায় এনে তুলল। মা কিছু বলবার আগেই করবিন এর পেনিস টা মার গোপন অঙ্গে প্রবেশ করলো। করবিন কোন প্রটেকশন ছাড়া হার্ড কোর এনাল সেক্স শুরু করল। মা চোখ বুজে বিছানায় ছট পট করছিল। করবিন যখন  দারুন গতিতে মা কে ঠাপাতে লাগল। জ্যাক মার দুটো হাত ধরে চেপে রেখে তার বন্ধু কে সাহায্য করছিল।  পার্টিতে এসে অব্ধি একাধিক বার অবাঞ্ছিত হাতের স্পর্শ পেয়ে মা ভেতরে ভেতরে গরম হয়ে উঠেছিল, তার উপর মদের নেশায় তাল হারিয়ে, করবিন দের ওকে ইচ্ছে মত ভোগ করতে মা  কোনো বাধাই দিল না।

চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#12
                                  ৯

ঐ পেন্ট হাউস এর ভেতর নিয়ে গিয়ে কোনো কিছুই আর মায়ের ইচ্ছে অনুযায়ী ঘটল না, ক্রমে ক্রমে যত সময় এগুলো মা বুঝতে পারলো করবিন দের সাথে একা ঐ পেন্ট হাউসের ভেতরে এসে কত বড়ো ভুল করে ফেলেছে।

পেন্ট হাউসে এনে তুলেই করবিন মা কে ২০ মিনিট ধরে দারুন গতিতে চুদলো, করবিন এর জায়ান্ট সাইজ পেনিস মার খুব গভীরে প্রবেশ করছিল। মা চোখ বুজে ওর পূরুষ অঙ্গ এর গাদন সহ্য করছিল। দুই পা ফাঁক করে করবিন কে জায়গা মতন বাড়া সেট করে সেক্সুয়াল ইন্টারকোর্স করতে মা নিজের থেকেই ব্যাবস্থা করে দিয়েছিল। মা কে হট কমপ্লিমেন্ট এ ভরিয়ে দিয়ে, ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেয়ে করবিন ঠাপ দেওয়া শুরু যখন শুরু করলো, অপার্থিব যৌন উত্তেজনায় মার ও খুব অল্প খনের ভেতরে সেক্সুয়াল হিট উঠে গেছিল। যার সম্পূর্ণ সুযোগ করবিন আর জ্যাক দুজনে মিলে তুলল। দারুন গতিতে চোদানোর পাশাপাশি করবিন মার পুরুষ্টু মাই জোড়া ময়দা পেশার মতন করে টিপছিল। সেন্সিটিভ স্থানে হাত পড়তেই মা আহা উহঃ করে শব্দ করে উঠছিল। এমনিতে পার্টিতে একাধিক বার তার শরীরে অবাঞ্ছিত স্পর্শ পেয়ে মা ভেতরে ভেতরে সেক্সচুয়ালি টার্ন অন হয়ে উঠেছিল। আর সেই সাথে পেটে অনেকখানি মদ পড়ায় মা আর বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারল না। ওদের সামনে তাড়াতাড়ি আউট হয়ে অবাধ যৌন তায় মেটে উঠল। এমন অনেক কিছু ই সেই সময় মা করে ফেলেছিল যা সুস্থ স্বাভাবিক অবস্থায় থাকলে মা করতো না এমন কি করবার কথা ভাবতেই পারতো না। 

 করবিন এর সেক্স এর খিদে আর পাঁচটা সাধারণ মানুষের থেকে অনেক তাই বেশী ছিল। কাজেই, তার অপরিসীম চাহিদা মেটাতে মেটাতে মা খুব অল্পেই ক্লান্ত হয়ে পড়ল। অবিরাম চোদোন চলা কালীন করবিন নানা অশ্লীল বিশেষনে মা কে ভরিয়ে দিয়ে মার অবস্থা বিছানায় আরো সঙ্গীন করে তুলেছিল। মা সাধ্য মত করবিন কে সঙ্গত দিল। কুড়ি মিনিট এর বেশি করবিন টানতে পারলো না, মার টাইট গুদ এর ভেতরে অনেকটা টাটকা গরম বীর্য ভরে দিয়ে ও মার ঘেমে নেয়ে একাকার হোয়া নগ্ন শরীর থেকে উঠে পড়ল, মা বিছানা ছেড়ে তখনই উঠতে পারলো না। করবিন উঠে যেতেই জ্যাক এসে ওর জায়গা নিল। জ্যাক এর সঙ্গে শোবার মিনিট দুয়েক এর মধ্যে মা বুঝতে পেরেছিল, এই জ্যাক এর চাহিদাও ছিল করবিন এর মতন অনেক টা বেশি। তাছাড়া ওদের দুজনের পেটেই বেশ ভালো পরিমাণ মদ পড়েছিল। তারফলে ওরা দুজনেই দিক বিদিক শূন্য হয়ে বন্য ভাবে মা কে আদর করছিল। করবিন যেভাবে উদোম চুদেছিল জ্যাক এসে সেই বন্য মেজাজেই কোন রাখ ঢাক ছাড়াই, মা কে শরীরের নিচে ফেলে মনের সুখে সেক্সচুয়াল ইন্টারকোর্স করতে শুরু করল। জ্যাক একটানা পনের মিনিট ধরে মা কে চুদলো। তারপর জ্যাক এর অর্গানিজম বের হয়ে ও শান্ত হয়ে মার শরীরের উপর থেকে জায়গা ছাড়তেই , করবিন এসে মা কে ফের বিছানায় ব্যাস্ত রাখে।

 এই ভাবে পাল্টা পাল্টি করে মা করবিন আর জ্যাক দুই মত্ত আমেরিকান পুরুষের যৌন দাসিতে পরিণত হয়েছিল। মাকে নেশায় ফুল আউট পেয়ে ওদের খুব সুবিধা হয়ে গেছিল। ওরা যথেষ্ট ভাবে মার সুন্দর নরম সেক্সী শরীর টা কে ভোগ করছিল। এটা পরিষ্কার ছিল মার মত সেক্সী mature নারীর শরীর ওরা এর আগে কোনদিন বিছানায় পায় নি। তাই ওরা অতিরিক্ত উৎসাহে মার শরীর টা যথেষ্ট ভাবে ভোগ করছিল। এক টা সময় পর মার সহ্যের সীমা ভেঙে গেল। মা ওদের থেকে রেহাই পাওয়ার জন্য কাকুতি মিনতি করছিল। ওদের সেক্স এর চাহিদা এতটাই বেশি ছিল যে মা কে ওত সহজে ওরা ছাড়তে চাইছিল না। মা কে কিছুটা জোর করেই হুইস্কির বোতল এর ছিপি খুলে বোতল থেকে অর্ধেক বোতল র হুইস্কি সরাসরি মার গলার ভেতরে ঢেলে দিয়েছিল। এমনিতেই নেশার ঘোরে মার পা টলছিল, তার উপর ঐ হুইস্কি পেতে যেতেই মা মাথা তোলার ক্ষমতা হারালো।

 তারপর আরো একঘন্টা ধরে জ্যাক আর করবিন যেভাবে হার্ডকোর ইন্টারকোর্স করলো, তার জের সামলানো যেকোন নারীর পক্ষে খুব কঠিন ছিল। বিশেষ করে মার পক্ষে। সঙ্গত কারণে মা থেকে থেকে জ্ঞান হারিয়ে ফেলেছিল। ওরা তারপরেও মার জ্ঞান ফিরিয়ে এনে চুদছিল। মা যতবার নিজের শারীরিক সহ্য ক্ষমতার চূড়ান্ত সীমায় পৌঁছে যাচ্ছিল, ওরা নিজেদের প্রয়োজন মেটাতে মার মুখে জল এর ছিটে দিয়ে, তাকে আরো মদ আর মাদক ট্যাবলেট খাইয়ে পুনরায় সেক্স করতে বাধ্য করছিল। পার্টির হাং ওভার আর করবিন দের সাথে হার্ড কোর সেক্স এর জের সামলাতে সামলাতে সেই রাতে মার আর হোটেল ফেরার মতন অবস্থা রইল না। তার সারা শরীর ওদের আদর খেয়ে খেয়ে লাল হয়ে উঠেছিল, জায়গায় জায়গায় তাদের দাত আর নখ বসানোর চিন্হ ভরে উঠেছিল। সারা রাত মার শরীরে কোথাও একটা সুতোর আবরণ পর্যন্ত ছিল না। ওদের সামনে মা উদোম নগ্ন হয়ে অবাধ যৌনাচারে লিপ্ত হয়ে পড়েছিল।
  সারা রাত ফুর্তি লুঠে মা কে ওরা পরদিন সকালে গাড়ি করে হোটেলে ড্রপ করে দিয়েছিল। তখন মার মাথা তুলবার মতন অবস্থা ছিল না। করবিন নিজে কোলে করে নিয়ে এসে মা কে হোটেল রুমের বিছানায় এনে শুইয়ে দিয়ে গেছিল।
মার মতন দিদি ভাই ও বেশ ক্লান্ত বডি ল্যাঙ্গুয়েজ নিয়ে পরের দিন সকালে হোটেলে ফিরছিল। মা মেয়ে দুজন ই কেউ কারোর সাথে দেখা করা দুর অস্ত কথা পর্যন্ত বলল না। শরীর টা খুবই ক্লান্ত থাকায় কেউই সারা দিন আর হোটেল রুমের বাইরে বেড়ালো না, নিজেদের রুমেই সারা দিন বিছানায় শুয়ে বসে রেস্ট নিয়ে কাটালো। ওদের দুজনের মনেই একটা অপ্রস্তুত ভাব অপরাধ বোধ কাজ করছিল। যদিও নেশা কেটে যেতে আগের রাতের অনেক কথাই মার মনে ছিল না, সব কিছু মনে থাকলে মার বিড়ম্বনা মনের অস্বস্তি আরো বাড়ত বই কমত না। লাস ভেগাস এসে মা আর দিদিকে যা যা করতে হচ্ছিল সেটা মন থেকে ওরা মোটেই সমর্থন করছিল না কিন্তু রোমি নেভিল ড্যানিয়েল দের মতন সঙ্গীদের পাল্লায় পড়ে একটার পর একটা সাহসী কাজে ওদের কে অংশগ্রহণ করতে হচ্ছিল। বেশীর ভাগই ওদের কে জীবনে প্রথম বার এর জন্য করতে হচ্ছিল তার ফলে কাজগুলো নিয়ে ওদের মনে ভীষণ অস্বস্তি বোধ হচ্ছিল। 
দিদি যেমন ওখানে এসে মাত্র ঐ অ্যাডাল্ট ফ্যাশন ম্যাগাজিন এর এডিটর এর দেওয়া শর্তের ফাঁদে ফেসে গেছিল। দিদিকে ওরা বোল্ড ফটোশুটে পার্টিসিপেট করেছিল খুব শর্ট খোলামেলা স্টাইলিশ পোশাক পড়িয়ে। শুধু তাই নয়, প্রথম দিনই দিদিকে ক্যামেরার সামনে সম্পূর্ণ ব্যাকলেস মোডে এসে( পিছন খোলা) নিজের খোলা পিঠ এক্সপোজ করতে হয়েছিল। যেটা করা নিয়ে দিদি ভেতর ভেতর দারুন অস্বস্তি তে ভুগছিল। দিদির মনে ভয় ছিল এই ব্যাক লেস ফটোশুট এর কথা জানতে পারলে মা এটা কিভাবে নেবে। তাই সে হোটেলে ফেরা ইস্তক মা র মুখোমুখি হওয়া এড়িয়ে চলছিল। দিদি এটা জানত না যে মাও মরমে মরমে একি জ্বালায় জ্বলছে। সেও একি ভাবে মানষিক অস্থিরতার ভুগছিল তার পার্টিতে এই ভাবে মত্ত হয়ে শরীর দেখানো আর দুজনের সঙ্গে রাত ভোর সেক্স করার খবর মেয়ের কানে পৌঁছলে তার সন্মান কি করে থাকবে। মা আর মেয়ের এই মানষিক টানাপোড়েন দেখে মিসেস নেভিল আনন্দ পাচ্ছিল। ও দুজনকেই আলাদা আলাদা ভাবে সিক্রেট লুকিয়ে রাখতে আর এই এডভেঞ্চার জারি রাখতে উৎসাহ দিচ্ছিল।
করবিন দের পুল পার্টির ঘটনা আর তারপর জ্যাক এর পেন্ট হাউস এর ভেতর কাটানো রঙিন সব মুহূর্ত মা দুঃস্বপ্ন বলেই ভুলে যেতে চেয়েছিল কিন্তু বাস্তবে তা হল না। একদিন বিশ্রাম এর পরেই, রোমি নেভিল মা কে মিস্টার ফ্রাঙ্ক এর AAA ফিল্মস এর অফিসে সঙ্গে করে নিয়ে গেল । মা সেদিন পুল পার্টিতে ওদের দেওয়া একটা এগ্রিমেন্ট পেপারস এ সই করেছিল। যার ফলে মা দিয়ে ওরা এক মাসের মধ্যে যা খুশি তাই কাজ করাতে পারবে লিগ্যাল ভাবে কোনো বাধা দিতে পারবে না। 
রোমি যতই সহজ কাজ , এসব করা কোনো ব্যাপারই না ইত্যাদি বলে মার মনে সাহস যোগা ক আসল কাজ টা ছিল খুব কঠিন বিশেষ করে আমার মার মতন সাধারণ মধ্যবিত্ত নারীর কাছে। যে দীর্ঘ কাল যাবত সংসার সামলানোর পাশাপাশি স্কুলে পড়ুয়াদের সব সময় সঠিক পথে চলার পাঠ পরিয়ে এসেছে। এই নতুন প্রফেশনে মা কে সব ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। আর দরকার পড়লে কো অ্যাক্টরস দের সাথে বেড সিনে খোলাখুলি সাহসী যৌন দৃশ্যে অভিনয় পর্যন্ত করতে হবে।
মিস্টার ফ্রাঙ্ক রা তাড়াতাড়ি ঐ ফিল্ম এর কাজ শুরু করার জন্য, সেদিনই অফিসে ওদের ডক্টর কে দিয়ে মার এস টি ডি টেস্ট পর্যন্ত করিয়ে নিল। এই টেস্ট করার সময় মা কে ওদের ফিজিশিয়ান এর সাথে একটা বিশেষ কেবিনের ভেতরে একা প্রবেশ করতে হল। তারপর ঐ ফিজিশিয়ান এর সামনে মা কে পায়ের পাতা থেকে তল পেট অব্ধি নগ্ন হতে হয়েছিল। প্রায় আধ ঘন্টা মতন ঐ ভাবে একটা হাই ব্যাক চেয়ারে আধ শোয়া হয়ে মা কে থাকতে হয়েছিল। তার মধ্যে ঐ ফিজিশিয়ান যখন একটা গ্লাভস পরে তার মধ্যমা আঙ্গুল মার গুদের ভেতরে ঢুকিয়ে তার অর্গানিজম রস এর নমুনা সংগ্রহ করছিল, মার মুখ লজ্জায় রাঙা হয়ে উঠে গেছিল।  

মা কে জানানো হয়েছিল যে এই টেস্ট এর রেজাল্ট অনুকূল আসলে মার কাজ শুরু হয়ে যাবে। সেইদিন AAA ফিল্মস এর অফিস ছাড়ার আগে মা ওর অ্যাডভান্স এর চেক টা হাতে পেয়ে গেছিল। চেক এর উপর টাকার অঙ্ক টা দেখে মার চোখ উপড়ে উঠে গেছিল। ক্যামেরা র সামনে শরীর এক্সপোজ করে এই বয়সে এসেও এত টাকা কামানো যেতে পারে এটা মায়ের ধারণার বাইরে ছিল। রোমি মার মনের কথা আন্দাজ করতে পেরেছিল। সে মার কাধে হাত দিয়ে বলল " সুদীপা দেখেছ তো কিসের জন্য আমরা এই কাজ টা এত ভালোবাসি।। মানি মানি মানি, এই দুনিয়ায় টাকার থেকে ভালো কিছু আছে নাকি। এই টাকা রোজগার করার নেশা টা তুমিও ভালো বাসবে। চলো আজই তোমাকে একটা আন্তর্জাতিক ব্যাংকে একাউন্ট খুলে দিচ্ছি। এই ধরনের ব্যাংকে একাউন্ট খোলা থাকলে, যেকোন দেশ থেকে তুমি ATM মারফত টাকা তুলতে পারবে। ২৪ ঘন্টার মধ্যে একাউন্ট খোলা হয়ে যাবে। এটা কিছুই না, একবার কাজ শুরু হতে দাও না বাকী টাকা ঝটসে তোমার অ্যাকাউন্ট এ ট্রান্সফার হয়ে যাবে।"

মা তারপর কিছুতেই মিসেস নেভিল কে না বলতে পারছিল না। ফিল্মস কোম্পানির সব ফরমালিটি আর তারপর মিসেস নেভিল এর চেনা এক এজেন্ট কে ধরে ব্যাংকের কাজ মিটতে মিটতে সন্ধ্যা হয়ে গেছিল। হোটেলে না ফিরে রোমি মা কে তার পছন্দের একটা ক্যাসিনো তে নিয়ে আসলো। সেটা ছিল ঐ লাস ভেগাস শহরের অন্যতম বড় একটা ক্যাসিনো। যেখানে প্রতিরাতে অনেক রাজা উজির রাতারাতি ফকিরে পরিণত হয়। ক্যাসিনোর ভিতরে প্রবেশ করে তার পরিবেশ আর ভেতরের ভিড় দেখে মার চোখ ধাঁধিয়ে গেছিল। মা রোমি কে জিজ্ঞেস করলো, এ আবার কোথায় নিয়ে আসলে?

রোমি বলল তোমার ভাগ্য পরীক্ষা করতে এসেছি। ভেগাসে এসে ক্যাসিনো তে আসবে না এটা কি করে সম্ভব। এখন তো তোমার পকেটে বেশ কিছু ডলার এসেছে। না না কোন কথা শুনছি না আজ আমার সাথে তোমাকে roulette খেলতেই হবে। আরে কম অন ভয় পেয় না। আমি তো আছি খুব মজা হবে।"

দেশে থাকার সময় জুয়া খেলা মার চক্ষুশূল ছিল। সে রোমি কে যথাসম্ভব বাধা দেওয়ার চেষ্টা করল। কিন্তু রোমি কোনো কথা শুনার মুডে ছিল না। সে জোর করে মার হাত ধরে ৪ নম্বর roulette টেবিলের কাছে তাকে নিয়ে আসলো।

চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#13
                                     ১০


আমার মা জীবনে  কোনদিন কোন ক্যাসিনোর প্রবেশ করে নি। সেই দিনই প্রথম বার রোমি র পাল্লায় পরে ওখানকার রয়াল ক্যাসিনোতে শুধু প্রবেশ করাই না, জুয়া খেলায় অংশগ্রহণ করতে মা এক প্রকার বাধ্য হল । এটাই ছিল মার ক্যাসিনোতে  ফার্স্ট টাইম। রোমি মা কে কায়েক মিনিটের মধ্যে ঐ রৌলেট খেলার নিয়ম টা বুঝিয়ে দিয়েছিল। মা ঐ roulette  টেবিলে এসে দেখলো, ওখানে  ১-৪০ নম্বর সিরিয়াল ভাবে সাজানো ছিল।  দুইরকম  রঙের হরফে নম্বরের খোপ গুলো মার্ক করা ছিল।   বাদামি আর সোনালী রঙের কম্বিনেশন করা হাতে আকা খোপ এর মধ্যে ১-৪০ নম্বর টেবিলে সাজানো ছিল।রোমি মা কে বুঝিয়ে দিল যে ঐ  ঘুরন্ত চাকার  স্প্রিং ঘোরানোর আগে  টেবিলে থাকা যেকোনো নম্বর যেকোন রাশির  টাকার   বাজি ধরা যায়, নম্বর সিলেক্ট না করে নির্দিষ্ট রঙের নম্বরের ঘর  ও সিলেক্ট করা যায়। Roulette এর স্প্রিং ঘোরানোর পর বলটা যে নম্বরের খোপে অথবা যে রঙের খোপে গিয়ে থামবে সেই নম্বরে  বা রঙে বাজি ধরা ব্যাক্তি নির্দিষ্ট অঙ্কের টাকা জিতবেন। টেবিলে আরো সব বিশেষ লেখা দিয়ে সুন্দর করে বোঝানো  ছিল একটা নির্দিষ্ট অঙ্কের নম্বরে বল থামলে  ডবল টাকাও জেতা যাবে। 

পাঁচ মিনিট ধরে, খেলার নিয়ম বোঝানোর পর, রোমি র প্ররোচনায় মা কে দেড়শ ডলার, তেইশ নম্বর এ বেট লাগাতেই হল। রোমিরা  এধরনের খেলায় অভ্যস্ত থাকলেও মার এ বিষয়ে কোন আইডিয়া ছিল না। সে শুধুমাত্র রোমির কথা রাখতেই roulette খেলল। আর মার ক্ষেত্রে প্রথম বার খেলেই বিগিনার্স লাক কাজ করেছিল। দেড়শ ডলার বাজি লাগিয়ে মা প্রায় তিন ডবল টাকা অর্থাৎ ৭৫০ ডলার জিতলো। এই জিত  রোমির উৎসাহ দ্বিগুণ হারে বাড়িয়ে দিল। সে মা কে আরো বড় পয়েন্টে খেলতে প্রলুব্ধ করতে আরম্ভ করল। রোমির নির্দেশে একজন শর্ট সেক্সী ড্রেস পড়া আর মাথায় খরগোশ এর মতন হেয়ার ব্র্যান্ড পড়া যুবতী ওয়েট্রেস মা দের হার্ড ড্রিংক সার্ভ করলো। 
মা তখন কিছুতেই ড্রিংক করতে চাইছিল না। কিন্তু এই প্রথম বার খেলতে নেমে এত বড় জয় টা সেলিব্রেট করার জন্য রোমি ড্রিংক নিতে রাজি করে ফেলল। রোমি র সাথে গ্লাসে গ্লাস ঠেকিয়ে চিয়ার্স বলে ককটেল এর গ্লাসে চুমুক দেওয়ার পর থেকেই একটু একটু করে মা নিজের প্রতি নিয়ন্ত্রণ হারাতে শুরু করলো।

রোমি খুব জলদি মা কে আরো বেশি পয়েন্টে জুয়াতে বাজি  ধরতে রাজি করিয়ে ফেলল। মা সেকেণ্ড টার্মে রোমির কথায় এসে পাঁচশো ডলার বাজি লাগলো। রোমি মা কে লোভ দেখিয়েছিল, জিতলে মা পাঁচশো ডলার কে দেড়হাজার করে ফেলবে। এবারও ২৩ নম্বরেই বাজি ধরা হল। কিন্তু প্রথম বার এর মতন ভাগ্য মার সাথ দিল না এবার। ২৩ নম্বর কেন তার কাছাকাছি কোন নম্বরে একি রঙের খোপে পর্যন্ত বল এসে থামলো না। পাঁচশো ডলার হারানোর দুঃখ ভুলতে রোমি আবারও ককটেল ড্রিংক অর্ডার দিল। এবারের ড্রিংক টায় অ্যালকোহলের মাত্রা আগের তুলনায় কিছুটা বাড়িয়ে দেওয়া হয়েছিল।  দুই মিনিট এর মধ্যে রোমি মা কে দিয়ে ঐ গ্লাস এর পানীয় শেষ করিয়ে  ফেলল। এই ড্রিংক টা শেষ করার পর মার স্বাভাবিক কারণেই খুব গরম লাগতে শুরু করল। ঐ ওত বড়ো ফুল এসি ক্যাসিনো হল এর মধ্যে বসেও মা ঘামতে শুরু করলো। মা কে ড্রিংক নেওয়ার পর ঘামতে দেখে রোমি মার সাথে আরো একটা ট্রিক খেলল। ও মার কানের কাছে মুখ এনে বলল, " গরম লাগছে যখন , জ্যাকেট টা খুলে ফেল না। এতে তোমার আরাম বোধ হবে।"

মা এই প্রস্তাবে  প্রথমে রাজি হতে পারলো না। কিন্তু রোমি ও ছাড়লো না। সে আবারও মার কানের সামনে মুখ এনে বল, " কেন এরকম করছ সোনা। চার পাশে তাকিয়ে দেখ, এই আমাকে দেখ, সবাই কি সুন্দর শর্ট শরীর দেখানো পোশাক পরে বসে আছে। দেখো ঐ ওয়েট্রেস দের দিকে একবার তাকিয়ে দেখো। ওদের ৭০% শরীর এক্সপোজ করা সেক্সী কস্টিউম পরে কি দিব্যি ঘুরে বেড়াচ্ছে। আর তুমি জ্যাকেট টা খুলে নিচের  স্লিভলেস স্প্যাগেটি টপ টা দেখাতে লজ্জা পারছো। কম অন জ্যাকেট টা খুলে ফেল। তোমারই ভালো লাগবে।"

মা বেশিক্ষন রোমির অনুরোধ অস্বীকার  করতে পারলো না। মনে অনেকটা সাহস এনে চোখ বন্ধ করে  জ্যাকেট টা খুলেই ফেলল। আর মা জ্যাকেট খুলবার পর পরই আস পাশের অনেক পুরুষের চোখ এর দৃষ্টি মার দিকে আটকে গেল। সেটা বুঝতে পেরে মা লজ্জায় লাল হয়ে মুখ নামিয়ে ফেলল। রোমি মার অবস্থা দেখে তাকে টিজ করতে ছাড়লো না। সে বলল, দেখ মেয়ের কাণ্ড। এই তো গতকাল পুল পার্টির পর  দিব্যি করবিন দের সাথে সব কিছু করে আসলে আর তার পর ও এই তোমার সুন্দর হাতের বাহু, কাধ বুকের ক্লিভেজ দেখাতে তোমার এত লজ্জা।"

মা ঐ সেকেন্ড পেগ ড্রিংক নিয়ে কিছুটা ধাতস্থ হতেই, রোমি আবারও খেলার জন্য মা কে জোরাজুরি করতে শুরু করলো। রোমির কথা রাখতে মা ঐ বেচে থাকা চারশো ডলার ও ঐ ২৩ নম্বরে বেট লাগিয়ে দিল। আর এবারও মার ভাগ্যের চাকা ঠিক দিকে ঘুরল না। মা চারশো ডলার হারিয়ে রীতিমত মুষড়ে পড়লো। মার পাসে বসা একজন মাঝ বয়সী সুন্দর দেখতে পুরুষ  যে ক্রমাগত জিতেই যাচ্ছিল সে এগিয়ে এসে মার কাধে হাত রেখে স্বান্তনা দিল। অন্য সময় কোন অচেনা পুরুষ তার গায়ে স্পর্শ করলে মা হয়তো খুব রিয়েক্ট করতো। কিন্তু সেই সময়  হারার দুঃখে আর ককটেল এর নেশায় মা নিজের মধ্যেই ছিল না। কাজেই ঐ অচেনা পুরুষ মানুষ এর স্পর্শ পেয়ে ও সেভাবে গায়ে মাখলো না। 

রোমি মার দুঃখ ভুলতে আরো এক পেগ ককটেল ড্রিংক এর অর্ডার দিল। রোমির নির্দেশে এবারের হার্ড ড্রিংক টা আরো একটু স্ট্রং করেই বানানো হল। ওটা খাওয়ার পর মার মাথা ঝিম ঝিম করে উঠল। আর তার চোখের দৃষ্টি ঝাপসা হতে শুরু করল। রোমি মা কে আরো খেলতে উৎসাহ দিয়ে যাচ্ছিল। এইবার তার সাথে ঐ পাশে  এসে ব সা সুপুরুষ ব্যাক্তি ও যোগ দিল। ওদের দুজনের চাপে মা আরো দুই রাউন্ড ঐ roulette খেলায় হেভী পয়েন্ট এর বাজি ধরল। আর দুর্ভাগ্যের বিষয়, এই দুটো রাউন্ড ই মা উপরি উপরি হারলো। রোমি আর তার পাশে বসা ঐ ব্যাক্তি যার সাথে মার সেদিনই ক্যাসিনোতে আলাপ হয়েছিল ওরা দুজনেই ক্রমাগত জিতছিল। ওরা জেতায় মার মাথা খারাপ হয়ে যাচ্ছিল। তার উপর মদের প্রভাবে মার মাথা স্বাভাবিক চিন্তা ভাবনা করার শক্তি হারাচ্চিল। আর রোমি রা মা কে টিজ করে যাচ্ছিল। আর তার ফলে মার ও জে তার জন্য ক্রমাগত রোখ চাপছিল।

এরপর ওদের কথায় এসে মা তার যাবতীয় পুঁজি ঐ জুয়া খেলায় লাগিয়ে দিল, শেষে পরিস্থিতি মার পক্ষে এমন শোচনীয় হয়ে দাঁড়ালো যে মার দেশে ফেরার ফ্লাইটের টিকিট কাটার মত পয়সা রইলো না। আর ঐ ফিল্ম এর কাজ শুরু না হওয়া অব্ধি  ঐ AAA ফিল্মস এর দেওয়া  অ্যাডভান্স এর টাকা মা তুলতে পারবে না এটা ওদের দেওয়া চুক্তিতে ছিল। মা এই পরিস্থিতিতে  রীতিমত মুষড়ে পড়লো। তখন ওদের পাশে বসা ঐ ব্যাক্তি যার নাম ছিল মিস্টার উইলসন। উনি মা কে একটা প্রস্তাব দিলেন। উনি মার কাধে হাত রেখে বলল, " এটা হতেই পারে জুয়া তে,  তুমি এত আপসেট হও না। আমার কাছে একটা সলিউশন আছে। চলো আরো একবার বড়ো বাজি খেলে দেখা যাক। জাকপট,  জিতেলে যা হারিয়েছ তার দ্বিগুণ বাড়ি নিয়ে ফিরতে পারবে।"

মা র চোখে জল বেরিয়ে এসেছিল সে বলল, "আমার কাছে আর একটা পয়সা নেই। সব কিছু হারিয়েছি। রোমি প্লিজ আমাকে হোটেলে নিয়ে চল। আমার আর এখানে থাকতে ভালো লাগছে না।"

তখন ঐ মিস্টার উইলসন রোমি র দিকে তাকিয়ে চোখ দিয়ে একটা ইঙ্গিত পূর্ন ইশারা করে বললো , তোমার কাছে টাকা নেই তো কি আছে। আমি তোমাকে এই মুহূর্তে ২৫০০ ডলার ধার দিচ্ছি। লেট প্লে। এইবার তুমি জিতবে। আর  না জিতলে তুমি এই রাত টা আমার সঙ্গে কাটাবে। দেখো এটা সত্যি একটা দারুন ডিল।"

মা এই প্রস্তাব শুনেই না না করে উঠলো। কিন্তু রোমি র এই প্রস্তাবটা বেশ পছন্দ হয়েছিল। সে মা কে বোঝাতে শুরু করলো। রোমি বলল, " কি করছো কি তুমি? এরকম সুযোগ পেয়ে ছেড়ে দিচ্ছ কেন? লেট গো ফর ইট। এতে তোমারই লাভ হবে। আমি মিস্টার উইলসন কে এক্সট্রা ১০০০ ডলার দিয়ে দিতে বলবো যদি তুমি হেরে যাও। ওকে??"

আরো এক  পেগ ড্রিংক আনানো হল। চিয়ার্স করে ঐ ড্রিংক টা শেষ করার পর মা কে ওরা দুজনে মিলে ঐ সর্বনেশে খেলায় আরো একবার নামালো। মা এবার ১১ নম্বরে বাজি ধরলো। চাকা ঘুরতে শুরু করলো। মার বুকের হৃদ স্পন্দন বাড়তে আরম্ভ করলো। নিস্পলক দৃষ্টি তে মা ঐ roulette এর ঘুরন্ত চাকার দিকে তাকিয়ে ছিল। কিন্তু ভাগ্য যখন খারাপ যায় তখন কোনো কিছুই করার থাকে না। মা কে সম্পূর্ণ ভাবে নিরাশ করে, তার হৃদয় ভেঙে বল টা শেষ পর্যন্ত ১১ নম্বর কে ছুঁইয়ে ১২ নম্বরে গিয়ে থামলো। মিস্টার উইলসন উল্লাসে চিৎকার করে উঠল। মা হতাশায় চোখ বন্ধ করে টেবিলের কোণে মাথা নিচু করে বসে পড়লো। রোমি এসে কুমিরের অশ্রু বের করে  মার পিঠে মাথায় হাত বুলিয়ে দিয়ে বলল, " তোমার লাক তাই আজ  সাথ দিল না। কম অন ডোন্ট বি আপসেট। লুক অ্যাট হিম, হি ইজ কোয়াইট হ্যান্ডসম অ্যান্ড লুক ফিট এনাফ। সব কিছু ভুলে  যাও। ওর সাথে ওর হোটেল রুমের বিছানায় গিয়ে এনজয় কর। সব কথা হয়ে গেছে ওনার সাথে। তোমাকে খুশি করে দেবে। কাজ হয়ে গেলে কাল সকালে তোমাকে আমাদের হোটেলে ড্রপ করে দেবে। আর একটি কথা, তোমার মেয়ে এই অভিসারের কথা জানবে না সেটা আমি দেখবো।"

রোমি আর সময় নষ্ট না করে মা কে জড়িয়ে ধরে তার গালে চুমু খেয়ে মিস্টার উইলসন এর দিকে তাকিয়ে এক চোখ টিপে ওকে বলল, " congrates মিষ্টার উইলসন। দারুন খেললেন আজকে, আপনি সত্যি আমার এই সুন্দরী বন্ধু কে বিছানায় ডিসার্ভ করেন। আসুন আমার এই বন্ধু আজ রাতের জন্য শুধু আপনার। মন ভরে এনজয় করুন। আর এর খেয়াল রাখবেন। গুড নাইট।" রোমির কথা গুলো মার কানে যেন গরম সিসে ঢেলে দিয়ে গেল।

উইলসন রোমির কথা শুনে খুব খুশি হলেন, একটা স্মার্ট হাসি হেসে তারিফ টা উপভোগ করলো, তারপর মার হাত ধরে, মার মাথার চুল এর উপর হাত এনে চুলের ক্লিপ টা টান মেরে খুলে ফেলল। তারপর মার কানের কাছে মুখ এনে কানের ঠিক পিছনে কিস করে বলল, " মিসেস নেভিল ইজ রাইট, আজ আমি ক্যাসিনোতে না এলে সত্যি খুব মিস করতাম। লেটস গো হানি। আমি তোমায় দেখে আর নিজেকে সামলাতে পারছি না।" 
তারপর কোনো কিছুই মার ইচ্ছে মাফিক হল না। মিনিট খানেক এর ভেতর মা মিস্টার উইলসন এর সু বিশাল লিমুজিন সেডান গাড়ির ভেতরে প্রবেশ করল। মার জ্যাকেট টা ক্যাসিনোর ঐ roulette খেলার টেবিল যেখানে মা বসেছিল ওখানেই পরে রইল। মা ওটা ছাড়াই কেবল মাত্র একটা স্পেগেটি টপ আর স্কার্ট পরে   মিস্টার উইলসন এর হাত ধরে বেরিয়ে ওর লিমুজিন গাড়ির মধ্যে প্রবেশ করেছিল। মা পরে জানতে পেরেছিল এই মিস্টার উইলসন ছিল ভেগাসের অন্যতম সেরা পেশাদার জুয়াড়ি। তার কাছে বিলাস বহুল ভোগ বস্তুর কোন অভাব ছিল না। আর পছন্দের জিনিস এর পিছনে উনি জলের মতন টাকা খরচ করতেন। ঐ লিমুজিন গাড়ি ছিল তার শৌখিনতার একটা ছোট নিদর্শন। লিমুজিন গাড়ির ভেতর মা কে নিয়ে মিস্টার উইলসন প্রবেশ করতেই গাড়িটি চলতে আরম্ভ করলো। গাড়ির ভেতর পানীয় সুস্বাদু খাবার এর কোন অভাব ছিল না। হালকা মায়াবী নীল আলোর সাথে, গাড়ির ভেতরে ওয়েস্টার্ন পপ মিউজিক বাজছিল। গাড়ীর ভেতরে যে সমস্ত এলাহী আহার পানীয়র আয়োজন ছিল, মিষ্টার  উইলসন সেগুলো দিয়ে মা কে সাদরে আপ্যায়ন করলো। তবে পরাজয় এর গ্লানি ভুলতে পারার কষ্টতে মার সেইসব খাবার আর পানীয়র প্রতি কোনো আকর্ষণ ছিল না। মা কিছু নিতে চাইছিল না তবুও মিস্টার উইলসন কিছুটা জোর করেই মিস্টার উইলসন রেড ওয়াইন নিতে বাধ্য করলো।

গাড়ির ভেতর অনেক জায়গা থাকা স্বত্বেও উইলসন এসে মার গায়ে গা লাগিয়ে বসেছিল। রেড ওয়াইন নিতে নিতে উইলসন ইচ্ছে করে পুরো এক গ্লাস রেড ওয়াইন মার বুকের উপর ঢেলে দিল। মা হতবাক হয়ে উইলসন এর দিকে তাকাতে মিস্টার উইলসন একটা ধূর্ত হাসি হেসে নিজের দামী সুট এর বোতাম খুলে ওটাকে গা থেকে আলাদা করে তার সামনে রাখা কাউচে র উপর ছুড়ে ফেলে দিল। তারপর মা কে পুশ করে সিটের ওপর আধ শোয়া অবস্থায় ফেলে মার বুকের ঐ ভেজা  অংশ থেকে ওয়াইন এর স্বাদ জিভ দিয়ে চেটে চেটে গ্রহণ করতে লাগলো। এই ব্যাপার টা এত দ্রুত ঘটলো মা উইলসন কে বাধা দিতে পারলো না। আর  বাধা দিয়ে কোনো কাজ ও হত না। চোখ বুজে মুখে কুলুপ এটে মা  আস্তে আস্তে নিজেকে  মিস্টার উইলসন এর এক রাত এর ভোগ্য পণ্য তে রূপান্তর করে ফেলল। 
মিস্টার উইলসন ধীরে ধীরে পুরো এক বোতল ওয়াইন দিয়ে মা কে প্রায় স্নান করিয়ে ছাড়লো। তারপর মার টপ আর ব্রার ভেতর থেকে মার সুন্দর উন্নত সুডোল ৩৬  সাইজের  স্তন জোড়া কে বেড় করে এনে সেগুলো কে পাগলের মত মুখ লাগিয়ে চুষে চুষে খেতে লাগলো। উইলসন এতো জোরে চুষছিল মা আর থাকতে না পেরে মুখ দিয়ে অস্ফুট কন্ঠে আহঃ উমমম উমমম করে যৌন উত্তেজনায় আওয়াজ বার করছিল। 

পাঁচ মিনিট এরও বেশি সময় ধরে স্তন জোড়া কে চুষে চুষে লাল  করে দিয়ে উইলসন মার বা দিকের পাছায় একটা চাপড় মেরে, ইউ স্লাটি বিচ, ন বডি স্টপ মে মেড ইউ নেকেড।" অর্থাৎ মাকে সম্পুর্ন নগ্ন হতে কেউ বাঁচাতে পারবে না। এই কথা বলার সাথে সাথে মার স্কার্ট টা টান দিয়ে হাটুর নীচ দিয়ে খুলে শরীর থেকে অ্যালাদা করে দেওয়া হল। তারপর মিস্টার উইলসন  ট্রাউজার বেল্ট সমেত খুলে হাঁটুর নিচে পায়ের কাছে নামিয়ে, আন্ডার ওয়্যার এর ভেতর থেকে নিজের সাড়ে ছয় ইঞ্চি লম্বা সাড়ে তিন ইঞ্চি মোটা পূরুষ অঙ্গ টা বের করে, তাতে  একটা দামি ব্র্যান্ডের স্ট্রবেরি ফ্লেভারের কনডম পড়ে মার গুদের  মুখে সেট করে আস্তে আস্তে মার ভেতরে প্রবেশ করালো। এই ভাবে মদ আর কামের নেশায় মত্ত হয়ে চলন্ত গাড়ির মধ্যেই শুরু হল মা কে একা আর অসহায় পেয়ে উইলসন এর নির্মম ভাবে চোদানো। মুখ দিয়ে অশ্রাব্য ভাষায় নোংরা সব সম্বধনে ভরিয়ে দিয়ে একটানা দশ মিনিট ধরে মা কে চুদেছিল ঐ উইলসন নামের ভদ্র বেশি জানোয়ার টা। মা চোখ বন্ধ করে এক হাত দিয়ে উইলসনের লিমুজিন এর ব্যাক সিটের দামী গদির রেক্সিন এর কভার খামচে ধরে কোন রকমে এই সময় টা সারভাইভ করলো।

চলবে..
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#14
                                    ১১


দশ মিনিট একটানা মেশিনের গতিতে  চোদনের পর মিস্টার উইলসন তার সেই রাতে  প্রথম বার অর্গানিজম বের করল। 

তার কিছুক্ষণের মধ্যে ওনার লিমুজিন ভেগাস এর অন্যতম সেরা একটা পাঁচ তারা হোটেল এর সামনে এসে দাড়ালো। দশ মিনিট এত দ্রুত গতিতে উত্তেজনার জোয়ারে ভেসে গিয়ে উইলসন মা কে চুদেছিল, যে উইলসন এর মতন খেলোয়াড় পুরুষ ও ক্লান্ত হয়ে শরীর টা ঐ গাড়ির ব্যাক সিটে এলিয়ে দিয়েছিল। আর মা তো পুরো শুয়েই পড়েছিল। উইলসন এর ড্রাইভার  হোটেল এর সামনে গাড়ি এসে গিয়েছে সেটা জানান দিতে মিস্টার উইলসনে একটা কিং সাইজ সিগারেট ধরিয়ে এক রাস ধোয়া ছেড়ে, নগ্ন হয়ে তার পাসে পরে থাকা মার দিকে তাকালো। আর একটা ধূর্ত হাসি হেসে নিজের মনে মনে বলল "হোয়াট অ্যা ওম্যান, আমি তোমার সৌন্দর্যের ফিদা হয়ে গেছি।" তারপর আরো একবার মার পাছায় চাপড় মেরে মা কে জাগিয়ে বলল, কম অন হানি, তোমার টপ এর স্কার্ট টা পড়ে নাও। আমরা এসে গেছি।"

মা নেশায় জড়ানো ক্লান্ত কণ্ঠস্বরে চোখ বন্ধ রেখেই বলল, "আঃ এটা কোথায় এসেছি?? মাথা টা যন্ত্রনায় ছিড়ে যাচ্ছে..." 

উইলসন নিজের সুট এর বোতাম লাগাতে লাগাতে বলল, " এই হোটেলের টপ ফ্লোরে আমার নিজস্ব প্রাইভেট সুইট আছে। চলো তোমাকে ওখানে নিয়ে যাই। হোটেলের ডেকরাম রাখতে এখন কস্টিউম পরে নাও, তার পর আমার প্রাইভেট সুইটের  ভেতরে গিয়ে আবার এরকম নুড হয়ে যাবে। আজ সারা রাত আমরা খেলবো। উমমমম আহ!" এই বলে মার ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেয়ে মা হাত ধরে টেনে সোজা হয়ে বসতে সাহায্য করলো মিস্টার উইলসন। মা তাড়াতাড়ি স্কার্ট টা পড়ে নিয়ে, ব্রা টা গায়ে গলিয়ে হুক আটকাতে আটকাতে  টপ টা সিটের পিছন দিক থেকে খুঁজে বার করে আনলো। ক্লান্তিতে আর নেশার ঘোরে  চোখ বুজে আসলেও মা সেই মুহূর্তে বুঝতে পেরেছিল সেই  রাতটা কত দীর্ঘ হতে চলেছে।

কোনরকমে পোশাক পরে নিয়ে দশ মিনিট এর ভিতর মা মিস্টার উইলসন এর সাথে কাপল এর মতন জোরাজুরি হয়ে প্রাইভেট সুইট এর ভেতর পৌঁছাল। এই পথে আসবার সময় অনেকে মার  দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়েছিল মার অবশ্য ওসব দিকে নজর করবার মত হ্যুশ ছিল না। সে পূর্ন রূপে মিস্টার উইলসন এর এক রাতের  যৌন দাসিতে রুপান্তর হয়েছিল। মিস্টার উইলসন মা কে  প্রাইভেট সুইট এর ভেতরে এনেই একটা রুপোর ধাতুর প্লেট বসানো স্লেভ কলার পড়িয়ে দিল গলায় বেশ টাইট করে। মা কিছু বলতে পারল না।  উইলসন এর রুচি যে কি রকম সেটা মা সেই রাতে হারে হারে টের পেয়েছিল। গলায় কলার টা বেশ টাইট করে পড়িয়াছিল যাতে একটু নড়া চড়া করলে গলায় টান লাগে। 

আর শুধু কলার পড়িয়েই মিষ্টার উইলসন এর মন ভরলো না , সে তার সংগ্রহ থেকে একটা স্বচ্ছ কিনকি সেক্স স্লেভ কস্টিউম বার করে ওটা মা কে পড়ে নিতে বলল।

মা ঐ স্লেভ ড্রেস তার দিকে এক ঝলক দেখেই চমকে উঠলো। উত্তেজনায় তার কপাল থেকে ঘাম ঝরতে লাগল। মদ এর নেশায় আর গাড়ির কুইক ইন্টারকোর্স এর ফলে অবস্থা কাহিল হলেও মা মাথা নেড়ে ঐ পোশাক টা পড়তে প্রথমে অস্বীকার করলো। কারণ ঐ ড্রেস পড়া আর না পড়া প্রায় একই ব্যাপার ছিল। ঐ কস্টিউম তার প্রায় ৮০% অংশ ফুল স্বচ্ছ মেটেরিয়াল দিয়ে তৈরি ছিল। অর্থাৎ ওটা পড়লে মার সব কিছু ওপেন দেখা যেত। কেবল মাত্র বুকের দুধের বোটা আর যোনি দেশ এর অংশ টা কালো এক্সট্রা কাপড় এর  লেস দিয়ে ঢাকা ছিল। স্বাভাবিক ভাবে ঐ ধরনের ছোট সেক্স স্লেভ ড্রেস মার পরতে রাজি না হওয়ারই কথা।

ওটা পড়তে মার রুচিতে বাঁধছিল। তার পরও মিস্টার উইলসন মাকে কিছুতেই ছাড়লো না। গলার কলার টা আরো চাবি ঘুরিয়ে টাইট করে দিল। আর চাবিটা মার কলার এর থেকে খুলে নিল যাতে মা নিজে ওটা ঘুরিয়ে ফাঁস আলগা না করতে পারে, এর ফলে মার শ্বাস নিতে অসুবিধা শুরু হল। মা উইলসন কে কাকুতি মিনতি করলো ওটার ফাঁস আলগা করার জন্য। তখন মিস্টার উইলসন শর্ত দিল, যে মার গলার কলারের ফাঁস আগের মতন আলগা করে দিতে  পারে কিন্তু মা কে উইলসন এর সব কথা শুনতে হবে। ভোরের আলো না ফোটা অব্ধি তার বাধ্য দাসী হয়ে থাকতে হবে। মা কে নিশ্বাস বন্ধ হয়ে আসছিল, কাশি হচ্ছিল, এই পরিস্থিতিতে মা কে মিস্টার উইলসন এর আবদার রাখতে হল।

মা ঐ ছোটো স্লেভ কস্টিউম টা পড়তে রাজি হতেই, উইলসন চাবি ঘুরিয়ে মার গলার ঐ রুপোর প্লেট ওলা ধাতব কলার এর ফাঁস আলগা করে দিল। মা কে তারপর ঐ ভদ্র বেশি শয়তান টা ওর সামনেই চেঞ্জ করে সেক্স স্লেভ এর পোষাক টা পড়তে বাধ্য করলো। ঐ পোশাক টা ছিল মিস্টার উইলসন এর প্রাক্তন প্রেমিকার যে বয়েসে মার তুলনায় অনেক ইউং আর স্লিম ফিগারের ছিল। তার ফলে মার ঐ ড্রেস টা খুব টাইট ফিটিংস হল। বুকের মাই জোড়া প্রায় পোশাক এর বাইরে বের হয়ে আসছিল। মার এই সেক্সী স্লেভ লুক দেখে উইলসন এর দৃষ্টি মার দিকে  আটকে গেলেও,  মার খুব অস্বস্তি বোধ হচ্ছিল, সে এক সাইডে জবু থবু হয়ে দাড়িয়ে রইল।  

মা কে  ওর কাছে আসতে বলে, 
সুইটের বা দিক এর দেওয়ালে ফিট করা ছাপান্ন ইঞ্চির  প্লাজমা টিভি টা চালিয়ে উইলসন রিমোট ঘুরিয়ে একটা পপ মিউজিক চ্যানেলে সেট করে ভলিউম বাড়িয়ে দিল। তারপর সামনে রাখা টেবিলে রাখা ওয়াইন এর বোতল খুলে একটা গ্লাসে ঢেলে সেই গ্লাস হাতে নিয়ে মা যেখানে জভু তভু হয়ে দাড়িয়ে ছিল সেখানে গিয়ে মার বুকের স্তন ভিভাজিকার মাঝে ওয়াইন টা ঢেলে দিল। তারপর নিমেষের মধ্যে সেখানে মুখ নিয়ে গিয়ে চেটে চেটে মার ক্লিভেজ এর স্বাদ নিতে লাগলো।  মা কান্না কান্না মুখ করে চোখ বুজে যন্ত্রের মত দাড়িয়ে রইল। পরের পাঁচ মিনিটে মা কে  ওয়াইন দিয়ে  স্নান করিয়ে দিয়ে উইলসন পাগলের মতন মার আপার বডি জিভ দিয়ে চেটে চেটে খেতে লাগল। উইলসন এর আগ্রাসন থেকে মার ঘামে ভেজা বগল, এমন কি কোমল নাভির তলপেট ও বাদ পড়লো না। মা এই অপার্থিব আদর  এর আগে কখনো ভোগ করে নি। না কোনোদিন কল্পনা করতে পেরেছে, এই ভাবে উইলসন এর খেলনা  রূপে তাকে দাড়িয়ে দাড়িয়ে সার্ভ করতে করতে মা দশ মিনিটের ভেতর  ক্লান্ত হয়ে পড়ল। মা আর বেশিক্ষন ধরে দাড়িয়ে থাকতে পারছিল না। সে বসবার জন্য সোফার দিকে পা বাড়াতেই, মিষ্টার উইলসন এসে মার পাছার নরম অংশে হাত দিয়ে চাপর মারলো। তাকে কানে কানে বলল " কম অন বেবি লেটস ড্যান্স। তোমার হিপ গুলো পর্ণ অ্যাকট্রেস দের মতই সেক্সী, কোমর টা একটু ঝোকাও, মিউজিক এর তালে তালে ওগুলো দোলাও।"

মা এই আবদার শুনে চমকে উঠলো, সে আপত্তি জানিয়ে  মাথা নাড়ল। এতে উইলসন একটু অসন্তুষ্ট হল, আবারও মার পাছার নরম অংশে চাপর মেরে বলল,  " কম অন তুমি আমার এক রাতের স্লেভ। ভুলে গেছো আমাদের মধ্যে হওয়া কন্ডিশন এর কথা। আজ রাত ভোর আমার কথা শুনবে। তবেই মুক্তি পাবে।" মা তারপরেও আপত্তি সূচক ভাবে মাথা নাড়লো। উইলসন কড়া সুরে বলল " ওহ কম অন আজকের এতো সুন্দর রাত তাকে এভাবে মাটি করে দিও না। আমার কথা শোন, এতে তোমারই ভালো হবে। ওকে আমি যদি আজ  তোমার কাজে সন্তুষ্ট হই তুমি ক্যাসিনোতে যত ডলার হারিয়েছ আমি তোমাকে কাল সকালে এই হোটেল সুইট ছাড়বার আগে দিয়ে দেব। শুধু তাই না এক্সট্রা দেড় হাজার ডলার দেব কিন্তু তার আগে আমি চাই সম্পূর্ণ সমর্পণ।"

এই কথা শুনে মা বুঝে গেল ঐ রাতে তার আর কোনো ভাবে উইলসন এর হাত থেকে নিস্তার নেই। মা ঐ ব্যাক্তিকে চটালো না, উল্টে ওনার সব আবদার মুখ বুজে বাধ্য মেয়ের মত মেনে নিতে শুরু করলো। মিস্টার উইলসন এর কথা মতন মা ওর মুখের সামনে পিছন করে দাড়ালো। তারপর কোমর নিচে ঝুঁকিয়ে মিউজিক এর তালে তালে ক্লাবের প্রো ড্যান্সার দের মতন পাছাটা দোলাতে আরম্ভ করলো। উইলসন এতে খুশি হয়ে অশাব্য ভাষায় মা কে যা নয় তা বলে গালি গালাজ করতে লাগলো, বিচ, স্লাট কুইন, বাস্টি হোর কিছুই বাদ গেল না। ঐ ভাষায় বিশেষণ এর আগে মা কখন শোনে নি। তার কান লাল হয়ে গেল শুনতে শুনতে তবুও উইলসন এর মুখ বন্ধ হল না।
একটা সময় এর পর মা যখন আর নাচ কন্টিনিউ করতে পারলো না, ক্লান্ত হয়ে দাড়িয়ে গেল, উইলসন মার গলার ধাতব কলার টা চাবি ঘুরিয়ে টাইট করে দিয়ে, তার হাতও মাথার পিছনে করে কোথা থেকে একটা হাতকড়া বের করে এনে পড়িয়ে দিল। তারপর মার চুলের মুঠি ধরে মার পিছনে দাঁড়িয়ে মার লাল হয়ে যাওয়া পাছার নরম অংশে ফের একবার চাপর মারলো। তারপর জকি খুলে ফেলে নিজের ঠাটানো বাড়াটা বের করে  মার পোষাক টা সামান্য অ্যাডজাস্ট করে, পিছনের হোলে ঠাপ দেওয়া র জন্য রেডি হল। মা চোখ বুজে ফেলল, মাই ডার্টি স্লেভ বিচ বলে উইলসন মার কোমর আকড়ে ধরে চরম গাদন দিতে আরম্ভ করল। টিভিতে চালানো মিউজিক এর আওয়াজ ছাপিয়ে ক্রমে ক্রমে চোদানোর আওয়াজে সুইট এর ভেতর টা মুখরিত হয়ে উঠলো। উইলসন আধ ঘন্টা ধরে মা কে থায় দাড় করিয়ে রেখে একি পজিশনে ক্রমাগত ঠাপিয়ে গেল।
তারপর দুবার মতন বীর্য্যপাত করে উইলসন যখন ক্লান্ত হয়ে মা কে শেষ অবধি ছাড়লো, মার শরীরে আর কোনো শক্তি অবশিষ্ঠ ছিল না।

সে প্রায় জ্ঞান হারিয়ে ঐ সুইটের দামী কার্পেট বিছনো মেঝেটে লুটিয়ে পড়ছিল, শেষ মুহূর্তে উইলসন তাকে ধরে নিল। জল ছিটিয়ে কোন রকমে মার জ্ঞ্যান ফিরিয়ে উইলসন আবার মা কে নিয়ে খেলতে ব্যাস্ত হয়ে উঠলো। আরো এক রাউন্ড খেলার পর, শেষে হ্যান্ড ক্রাফট খুলে মা কে নিয়ে ওয়াস রূমে র জাকুজির গরম জলের প্রবেশ করলো, বাকী রাত টুকু মা ঐ জাকুজীর মধ্যেই উইলসন এর আদর খেয়ে কাটিয়েছিল।

ভোরের আলো ফুটলো তখন মার শরীর রীতিমত জবাব দিতে শুরু করেছে। তার হাঁটতে খুব অসুবিধা হচ্ছিল।  কোনরকমে রেডি হয়ে পোশাক পাল্টে , উইলসন এর কোলে করে গাড়ি অব্ধি এলো। তারপর সেই লিমুজিন গাড়িতে চেপে করে নিজেদের হোটেলে ফিরে আসলো। লবিতে রোমি অপেক্ষা করছিল। সে মাকে ধরে তার রূমে নিয়ে গেল। উইলসন তার কথা রেখেছিল, মা কে তাকে সারা রাত ধরে অসাধারণ সার্ভিস দেওয়ার পূর্ব প্রতিশ্রুতি স্বরূপ  ক্যাসিনো তে হারা মার সব অর্থ ফেরত দিল আর সেই সাথে এক্সট্রা দেড় হাজার ডলার ও দিয়েছিল। হোটেলে ফিরে  বাকি দিন টা মার বিছানায় রেস্ট নিতে নিতে নিজের খরচ করা এনার্জি রিকভার করতে করতে কেটে গেছিল।

দিদি মার রুমে এসে দুবার মতন তার সাথে দেখা করতে চাইলেও, রোমি দেখা করতে দিল না। রোমি মা কে হাই  ডোজ এর ঘুমের ওষুধ দিয়ে ঘুম পাড়িয়ে দিয়েছিল। আর সেই সুযোগে মা কে হোটেল রুমে রেখে দিদি কে নিয়ে ঘুরতে বেরিয়েছিল। মা জানতেই পারলো না, তার ঘুমে অচেতন থাকার সুযোগে রোমি তার মেয়ে কে উইলসন এর সঙ্গেই আলাপ করাতে নিয়ে যাচ্ছে। কি উদ্দেশ্যে একমাত্র মিসেস নেভিল আর উইলসনই জানে এমন কি ক্যাব ডেকে হোটেল থেকে রওনা দেওয়ার সময় দিদি আর তার লিভ ইন পার্টনার কেও রোমি জানালো না।
আসলে বাইরে থেকে উইলসন এর তিন চারজন বন্ধু লাশ ভেগাস  এসেছিল।  ওদের মধ্যে এক জন এর আবার ব্যাচেলর পার্টি ছিল। মিস্টার উইলসন খুব দারুন ভাবে তার এই ঘনিষ্ঠ বন্ধুর ব্যাচেলর পার্টি প্ল্যান করেছিল। ওর ঐ বিশেষ বন্ধুর নাম ছিল নিক। সে থাকতো জর্জিয়াতে। আর অন্য দুজন বন্ধুর নাম ছিল সাইমন্ডস অ্যান্ড রবার্ট। নিক এর প্রাক্তন প্রেমিক ছিল একজন ভারতীয়। সে মার্কিন দূতাবাসে কাজ করতো, কাজেই তার ইচ্ছে ছিল  বিয়ের আগে অন্তত একজন ভারতীয় নারীর সঙ্গে বিছনায় অন্তরঙ্গ মুহূর্ত কাটানো। উইলসন তার এই বন্ধুর ইচ্ছের কথা খুব ভালো করে জানতো। তাকে সারপ্রাইজ দিতে ভেতরে ভেতরে সব কিছু এড়েঞ্জ করেছিল। রোমি কে একটা ভালো ইউং ভারতীয় মেয়ের কথা  বলতে  রোমি তাকে আশ্বস্ত করেছিল যে মার মতনই সুন্দরী  একদম ফ্রেশ  ইউং ভারতীয় যুবতীর সন্ধান তার কাছে আছে।  

চলবে.... 
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#15
                                         ১২

 রোমির দেওয়া ঘুমের ওষুধ এর ডোজ এতটাই বেশি ছিল যে সারা দিন মা হোটেলের রুমে শুয়ে পড়ে ছিল, সন্ধ্যে নাগাদ মার ঘুম ভাঙলো। ঘুম ভাঙ্গার সাথে সাথে মা রোমি কে আর তারপর দিদিকে ফোনে ট্রাই করলো কিন্তু কাউকেই লাইনে পেল না। শেষ মেষ ড্যানিয়েল কে ফোন করে মা জানতে পারল যে ওরা দুপুরে লাঞ্চ সেরেই বেরিয়ে গেছে। আর ওদের রিসিভ করতে কোনো এক শৌখিন বড়লোক তার লিমুজিন গাড়ি পাঠিয়েছিল হোটেলের দরজা থেকে ওদের রিসিভ করে গন্তব্যে নিয়ে যেতে।
ড্যানিয়েল এর মুখে এরকম একটা খবর পেয়ে মার মন খুব চঞ্চল হয়ে পড়ল। সে ড্যানিয়েল কে জিজ্ঞেস করলো, কি এমন জরুরি কাজ পড়লো যে ওরা আমাকে না জানিয়েই বেরিয়ে গেল। দরকার পড়লে আমিও যেতাম ওদের সাথে। ফটো শুট এর সময় ও আমাকে থাকতে দিলে না। আর আজও সেই একই ব্যাপার ঘটলো।"

ড্যানিয়েল জবাবে বলল, Aps তোমার কথা তুলেছিল, ও তোমাকে একা ফেলে যেতে চাইছিল না। কিন্তু মাই স্টেপ মম কোন কথা শুনলো না। ও বলল, তোমার মম কাল সারা রাত হুল্লোর করেছে, তারপর ক্যাসিনোতে এক ব্যাক্তির সঙ্গে আলাপ হল, তার সাথে তার হোটেলে গিয়ে রাত ভোর খুব মস্তি করেছে। এখন তার রেস্ট এর প্রয়োজন। তোমার মা কে এখনই বিরক্ত করার কোনো দরকার নেই, দেখছ তো কি সুন্দর ভাবে উনি ঘুমাচ্ছে। এখন সুদীপা কে জাগালে সে হয়তো আমাদের সাথে যেতে রাজি হয়ে যাবে কিন্তু তার শরীর এত ধকল নিতে পারবে না। চলো আমরা ই যাই। ঐ ব্যাক্তির সঙ্গে আলাপ করে ওর দেওয়া পার্টিতে কিছু মুহূর্ত কাটিয়ে আমরা না হয় তাড়াতাড়ি ফিরে আসবো। আর ড্যানিয়েল তো হোটেলে রইলো। সে তোমার মম এর খেয়াল রাখবে সুইট হার্ট।" 

ড্যানিয়েল এর মুখে সব শুনে আমার মা রীতিমত স্তম্ভিত হয়ে গেল। মা বেশ বুঝতে পারছিল রোমি দিদির সামনে চোখে চোখ রেখে তাকানোর আর কোনো উপায় রাখে নি। দিদি খারাপ পথে গেলেও মা কিছু বলতে পারবে না কারণ রোমি তাকে দিয়েও অনেক নিষিদ্ধ কাজ করিয়ে ফেলেছে যেগুলো করার কথা স্বাভাবিক অবস্থায় করতে মা দুঃস্বপ্নেও ভাবতে পারতো না। সারা দিন শুয়ে থাকার ফলে মার কিছু খাওয়া দাওয়া হয় নি, তার প্রচণ্ড খিদে পেয়েছিল। ড্যানিয়েল এর সাহায্যে মা কিছু খাবার রুমে আনিয়ে নিয়েছিল। ওই খাবার খেতে খেতে মা বুঝতে পারলো ড্যানিয়েল ওকে ছেড়ে উঠবার নাম তো করছেই না, তাকে বিশেষ নজরে লোলুপ দৃষ্টিতে ঘুরে ঘুরে দেখছে। মা সে সময় পোশাক এর তলায় কোনো ইনার পড়েছিল না। তার ফলে তাকে আরো সেক্সী অ্যান্ড অ্যাট্রাক্টিভ লাগছিল।

 ড্যানিয়েল এর এহেন তাকানোতে মার খুব অস্বস্তিবোধ হচ্ছিল, হাজার হোক সে তার মেয়ের লিভ ইন পার্টনার। মা ইশারায় ওকে বোঝানোর চেষ্টা করছিল, যে এই ভাবে তাকানো ওর মোটেই ভালো লাগছে না। কিন্তু ড্যানিয়েল লোলুপ দৃষ্টিতে তাকানো বন্ধ করলো না উল্টে কিছুক্ষন পরে এমন একটা প্রস্তাব মা কে দিল যাতে মার বিড়ম্বনা আরো বেড়ে গেল।
ড্যানিয়েল মার লজ্জা বাড়িয়ে সরাসরি বলল,
ইউ নো হোয়াট, ইউ স্মেল লাইক অ্যাপস, সেই কারণে আমার তোমাকে এত ভালো লাগে। আমার কাছে কিছু কমপ্লিট নিউ সেট অফ সেনসুয়াল ব্রা অ্যান্ড প্যান্টি আছে ফ্রী সাইজের, আমার জন্য ওগুলো একবার ট্রাই করে দেখবে। তোমাকে দারুন লাগবে। তুমি এক এক করে ওগুলো পরে এসে দেখাবে আমি আমার প্রাইভেটে কালেকশন এর জন্য কটা শট নিয়ে নেব আমার ক্যামেরায়। কম অন খুব মজা হবে।"

মা এটা শুনে সাথে সাথে না না করে উঠলো। ড্যানিয়েল ও কিছুতেই গো ছাড়লো না। শেষে ও বলেই ফেলল, " এটা করার জন্য আমি তোমাকে যা খুশি তাই দিতে রাজি আছি। প্লিজ আণ্টি। তুমি কি ভাবছো, তোমার মেয়ে কি ভাববে? সে আজ রাতে ফিরতে পারে কিনা দেখ। সে জানবে না, তুমি আমার সঙ্গে কি করছো। তাছাড়া তুমি একজন অ্যাডাল্ট। তোমার যা খুশী তাই করতে পারো। রোমি মম বলছিল তুমিও একটা মডেলিং অ্যাক্টিং কন্ট্রাক্ট সাইন করেছ। তাহলে তো তোমাকে ক্যামেরার সামনে এখন থেকে সহজ হওয়া প্রাকটিস করতে হবে। কারণ রোমি মম বলছিল অনেক সাহসী কন্টেন্ট এ তোমাকে শুট করতে হবে। কম অন আন্টি প্লীজ রাজি হয়ে যাও, আমাকে বিশ্বাস কর, এর বদলে আমি তোমাকে খুশি করে দেব।"
মা এরপরেও না না করে উঠলো। ড্যানিয়েল বলল, " কম অন আণ্টি রাজী হয়ে যাও না। দেখবে এভাবে ফোটো তুলতে তোমারও ভাল লাগবে। এই দেখ আমিও শার্ট খুলছি।" এই বলে ড্যানিয়েল শার্ট খুলে উদোম টপলেস হয়ে গেল। নিজের প্রাণ প্রিয় মেয়ের পার্টনার এর আবদার রাখতে মা শেষ অব্ধি তার কালেকশনের কিছু সেক্সী সেন্সুয়াল ব্রা পরে ফটো তুলতে রাজী হল। ড্যানিয়েল এর ইচ্ছে ছিল মা যাতে ওর সামনেই চেঞ্জ করে ব্রা টা পড়ে। মা ইতিমধ্যে ওর সামনে দুবার মতন নুড হয়েছিল, আর নেশার ঘোরে সেক্সও করে ফেলেছিল। কাজেই ওর সামনে চেন্জ করার বিষয়ে মা সেরকম কোন আপত্তি করলো না। আগেই বলেছি সেনসুয়াল পুশ আপ ব্রা গুলো ছিল আমার দিদির মাপে কেনা। ফ্রী সাইজ হলেও মার পক্ষে ওগুলো বেশ টাইট ফিটিংস হল। মা ড্যানিয়েল এর সামনে পিছনে ফিরে নিজের রোব ড্রেস টা খুলে ওর দেওয়া ব্রার প্রথম সেটটা পড়তে পড়তে টের পেল যে এই বিশেষ ব্রা পড়বার ফলে ওর ব্রেষ্ট এর প্রায় ৬০% এক্সপোজড হয়ে গেছে। সাথে সাথে ড্যানিয়েল এর থেকে হট কমপ্লিমেন্ট ও জুটলো। ড্যানিয়েল বলল, "ওয়াও ইউ লুক হট অ্যান্ড রাভিশিং। লেটস স্টার্টস। আমার সামনে কোনো লজ্জা কর না।"

যাই হোক ব্রা প্যান্টি পরে ফেলবার সাথে সাথে ড্যানিয়েল ক্যামেরা অন করে তার কাজ শুরু করে দিল। রুমের আলো নিভিয়ে সেফ দুটো এক্সট্রা ফ্ল্যাশ বাল্ব জ্বালিয়ে ড্যানিয়েল ফটো তোলা শুরু করলো। প্রথমে মা কে মাথার পিছনে হাত রেখে সেক্সী প্রো মডেল দের মতন পোজ দি তে বলল, মা ড্যানিয়েল এর শখ পূরণ করলো। তার পর ফটোর হটনেস আরো বাড়াতে মা কে ব্রা তাকে একটু সামনের দিকে লুজ করতে বলল, মা আপত্তি জানিয়ে মাথা নাড়ল। ড্যানিয়েল ক্যামেরার লেন্স থেকে চোখ না সরিয়েই বলল, "কম অন সুদীপা আণ্টি, আই প্রমিজ। এই ফটো গুলো সেফ আমি ছাড়া আর দ্বিতীয় কোনো ব্যাক্তি দেখতে পারবে না। সো হোয়াট আর ইউ ওয়েটিং ফর। ব্রার হুক টা খুলে লুজ কর। আই নিড সম পারফেক্ট শটস।"

কিছু মিনিট ধরে টালবাহানার পর মা ব্রার হুক খুলে ব্রা টা লুজ করে ক্যামেরার সামনে ড্যানিয়েল এর মন পছন্দ সব পোজে শট দেওয়া আরম্ভ করলো। আধ ঘন্টার উপর হয়ে গেল আরো দুটো সেন্সুয়াল ব্রা আর পান্টি মা কে ট্রাই করতে হল, ড্যানিয়েল মনের সুখে ফটো তুলেই যাচ্ছিল, তার ক্যামেরার শাটার এর শব্ধ থামছিল ই না। শেষে মা আমি আর পারছি না। আমি খুব ক্লান্ত বলে ফটো সিজন ছেড়ে উঠে গিয়ে ওয়াস রুমে গেল। ড্যানিয়েল ও পিছন পিছন ওখানে মার মন ভঞ্জন করতে আসলো। আর এই ব্যাপারে সে সফল ও হয়েছিল। মা ড্যানিয়েল এর অনুরোধ রাখতে চেন্জ করলো না ঐ সেনসুয়াল ব্রা আর পান্টি পরা অবস্থায়ই ড্যানিয়েল এর হাত ধরে ওয়াস রুমের বাইরে এসেছিল। 

ওয়াস রুম থেকে বেরিয়ে মা সবে মাত্র বিছানায় এসে বসেছে, ড্যানিয়েল ও এসে মার পাসে বসে তার হাত আর কাধে টচ করে তাকে সেডিউস করতে লাগছিল। ব্রা আর পান্টি পরে আধ ঘণ্টার উপর ছবি তোলার ফলে মা ভেতরে ভেতরে গরম হয়ে উঠেছিল। তাই সেও ড্যানিয়েল কে সেভাবে তাকে স্পর্শ করার থেকে বারণ করছিল না। এমন সময় বাবা মা কে কল করেছিল, তার এমনি খবর নেওয়ার জন্য, দুদিন ধরে কোনো যোগাযোগ ছিল না, কেবলমাত্র মাই না, দিদি ও কল রিসিভ করছিল না। স্বভাবতই আমরা চিন্তিত ছিলাম।। মা কলটা পাওয়ার পরেই ড্যানিয়েল এর সঙ্গ ছেড়ে, বিছানা ছেড়ে উঠে রুমের এক সাইডে গিয়ে কল টা রিসিভ করেছিল। মা বাবাকে কেন দুদিন কল করতে পারে নি, আমাদের ফোন ও রিসিভ করতে পারে নি এই বিষয়ে মিথ্যা বলে ম্যানেজ করছিল এমন সময় ড্যানিয়েল এর কি মতি হল কে জানে সে ও বিছানা ছেড়ে মার কাছে উঠে গিয়ে তাকে পিছন থেকে জাপটে জড়িয়ে ধরলো। আর জড়ানো অবস্থায় পিছন থেকেই হাত বাড়িয়ে মার স্তন জোড়া জোরে জোরে টিপতে লাগল।

ড্যানিয়েল এর এই দুষ্টুমির জন্য, মা মানষিক ভাবে প্রস্তুত ছিল না। বুকের সেন্সিটিভ স্পটে হাত পড়তেই, কয়েক মুহূর্তের জন্য সে কেপে গেছিল। ফোনে কথা থামিয়ে , ফোনের নিচের অংশে হাত চেপে চাপা স্বরে ড্যানিয়েল কে বলল, "হোয়াট ইজ রং উইথ ইউ? প্লিজ ছাড়ো আমায়। আমাকে কথা বলতে দাও।"
ড্যানিয়েল মার ডান পাশের কাধের উপর একটা চুমু খেয়ে বললো," ইউ লুক সো মাচ সেক্সী টুডে। আমি আর কন্ট্রোল করতে পারছি না। আমি তোমাকে এখনই আদর করতে চাই। তুমি তাড়াতাড়ি কথা বলে নাও। আমরা এখনই বিছানায় শোবো। না কোনো কথা শুনবো না। আই নিড ইউ।"
মা ফোন কল অন থাকায় ড্যানিয়েল এর সঙ্গে এ বিষয়ে বিশেষ তর্ক করতে পারলো না। প্রথমে বাবার সাথে আর তারপর আমার সঙ্গে কথা বলা জারি রাখলো। আর একি সাথে ড্যানিয়েল মওকা বুঝে তাকে পিছন থেকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করলো। মা আপত্তি করতে পারলো না। কয়েক মুহূর্তের মধ্যে ড্যানিয়েল মার ব্রার হুক খুলে দিল, প্যান্টির উপর হাত বোলাতে লাগলো, মার বুকের দুধের বোটা গুলো আঙুল দিয়ে টিপতে লাগল। সব মিলিয়ে দাড়ানো অবস্থায় মার অবস্থা আদরে আদরে ভরিয়ে একেবারে সঙ্গীন করে ছাড়লো।
 তার ফলে, মা এমনি সময় যতক্ষণ আমাদের সাথে কথা বলত ড্যানিয়েল এর দুষ্টুমির কারণে ঠিক ততক্ষণ ঐ ফোন কলে কথা বলতে পারলো না। তার খুব মাথা ধরেছে এই অজুহাত দিয়ে তাড়াতাড়ি ফোনটা কেটে দিল। ড্যানিয়েল মার থেকে এটাই এক্সপেক্ট করছিল। মা ফোন রাখতেই, ড্যানিয়েল উৎসাহে মার ব্রা টা টেনে খুলে ফেলে মা কে টপলেস করে দিল। তার পর মাকে কোলে তুলে নিয়ে বিছানায় এনে শুয়ে দিল। এই সময় মা মৃদু আপত্তি করবার চেষ্টা করেছিল। কিন্তু সেসব ড্যানিয়েল এর সামনে টিকলই না। মার প্যান্টি নিমেষের মধ্যে টান মেরে খুলে দিয়ে, ড্যানিয়েল মার গোপন স্থানে , গুদের একেবারে মাঝখানে ক্লিট এর উপর জিভ দিয়ে চেটে চেটে মা কে চরম যৌন সুখে পুরো পাগল করে দেওয়া আরম্ভ করলো। মার শরীরের সেন্সিটিভ স্পট গুলো ড্যানিয়েল বেশ ভালো করেই চিনে নিয়েছিল। মাই আর ভিজে রসে টই টমবুর হওয়া গুদে ড্যানিয়েল এর মতন সক্ষম পুরুষের হাত আর মুখের স্পর্শ পেয়ে মা আর বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারল না। 
চোখ বন্ধ করে বিছানার বেড শিট একটা হাত দিয়ে জোরে আকড়ে ধরে, অন্য হাত দিয়ে ড্যানিয়েল এর মাথার চুলে মুঠো করে নিজের গুদের মুখে ওর মাথা টা চেপে ধরলো। মা ভেতরে ভেতরে খুবই গরম হয়ে ছিল। ড্যানিয়েল যে ভাবে মার ক্লিট এর নরম চামড়া চেটে চেটে খাচ্ছিলো, মার পক্ষে বেশিক্ষন টিকে থাকা সম্ভব ছিল না। মাত্র তিন মিনিটে ড্যানিয়েল এর মুখে মা মাল আউট করে ফেলল। এত তাড়াতাড়ি কোনো দিন মার হয় না, কিন্তু সেদিন ড্যানিয়েল এমন ভাবে উত্তপ্ত করে তুলেছিল মা বেশিক্ষন ধরে রাখতে পারল না।

  মাল আউট করার পর ড্যানিয়েল আরো খিপ্ত হয়ে মার নরম শরীর টা চেপে ধরলো। রক্তের স্বাদ পাওয়া শ্বাপদ এর মতন অপ্রতিরোধ্য ভাবে মা কে ড্যানিয়েল বিছানায় চেপে আদর করতে শুরু করলো। মা ওর দু চোখে অপরিসীম যৌন তৃষ্ণা দেখেতে পেয়েছিল। তাকে আটকাতে পারল না। কোন রকম প্রটেকশন ছাড়াই ড্যানিয়েল এর সঙ্গে চরম যৌন সঙ্গমে লিপ্ত হল। পরের দশ মিনিটে ড্যানিয়েল যেন ঝড় বইয়ে দিয়েছিল মা কে পেয়ে বিছানায়। একেবারে শুরু থেকে শেষ অব্ধি সে বিছানায় মা কে ডমিনেট করল। মার শুরুর দিকে খারাপ লাগছিল কিন্তু শেষে ড্যানিয়েল এর যৌন আবেদনে মার শরীরও প্রবল ভাবে সারা দিয়েছিল।

 চরম উত্তেজক প্রথম রাউন্ড সেক্স এর পর ড্যানিয়েল মা কে ছেড়ে সাময়িক বিরতি নিয়েছিল। এই সময় ওদের রুমে হোটেল এর রুম সার্ভিস বয় এসেছিল ডিনার এর অর্ডার নিতে। সে সময় মা সাদা নরম blanket এর তলায় নগ্ন অবস্থায় শুয়ে ছিল। তার বুকের উপরের অংশ আর হাঁটুর নিচ থেকে পুরো পুরি এক্সপোজড ছিল। রুম সার্ভিস এর বয় টা যেভাবে মার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে তাকিয়ে দেখছিল মার খুব লজ্জা করছিল, ড্যানিয়েল কিন্তু এই ব্যাপার টা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিল। ডিনার শেষ করে মা ওয়াস রুমে গেছিল শাওয়ার নিতে। দশ মিনিট এর শাওয়ার নিয়ে যখন বেরোলো তখন মা অবাক হয়ে গেল, রোমি ফিরে এসেছে আর এসেই ড্যানিয়েল এর সাথে বসে জমিয়ে ড্রিঙ্ক নিতে শুরু করেছে।
রোমি কে একা দেখে মা অবাক হয়ে গেছিল। সে ওকে সরাসরি জিজ্ঞেস করল, "তোমার ফিরতে এতো দেরি হলো যে, আর অপর্ণা কোথায়? সে কি রুমে গেছে ফ্রেশ হতে?"

রোমি তার গ্লাসে রাখা হার্ড ড্রিংক এ চুমুক দিয়ে বলল, " তোমার মেয়ে আজ ঐ ফাইভ স্টার হোটেলেই থেকে যাবে। কাল ফিরবে। আমিও থেকে যেতাম। কিন্তু কাল তোমার শুট আছে। সো চলে আসলাম, তোমাকে সকালে রেডি করিয়ে নিয়ে যেতে হবে মিস্টার ফ্রাঙ্কের স্টুডিওতে।"

মা রোমির কথা শুনে খুব চটে গেছিল। সে বলল, " তুমি আমার মেয়ে টাকে একা ফেলে চলে আসলে। কেন?? তুমি কেন করছো এসব?"

রোমি জবাবে একটু হেসে বলল, " রিলাক্স সুদীপা। একা ফেলে আসি নি। ওখানে তোমার আমার পরিচিত একজন ব্যক্তি উপস্থিত আছে। মিস্টার উইলসন। ওর জিম্মাতেই রেখে এলাম। কিছু ভেব না ডার্লিং। তোমার মেয়ে অ্যাডাল্ট। সে রাত ভোর খুব এনজয় করবে। মেয়ের কথা ছাড়ো এই দেখ আমি এসে গেছি তোমাকে কোম্পানি দিতে। নাও ড্রিংক নাও। মাথা টা ঠান্ডা কর। কাল তোমার একটা বড়ো কাজে নামতে চলেছ। এখন সেটা নিয়ে ভাবো"

মা কিছুটা মনের হতাশা ঢাকতেই মদের গ্লাসে চুমুক দিল। দুই পেগ ওদের সাথে বসে খাওয়ার পর মার যখন একটু নেশা হয়ে এসেছে ড্যানিয়েল আবার মার কাছে গিয়ে, মা কে চুমু খেয়ে তাকে ইন্টিমেট হবার জন্য মানাতে শুরু করলো। মার তখন ওসব মোটেই ভাল লাগছিল না। তার মেয়ে উইলসন এর মত। এক ভদ্রবেশী জানোয়ার এর জিম্মায় আছে শোনার পর থেকেই ওর ঘুম উড়ে গেছিল। তার মধ্যে ড্যানিয়েল যখন ফের মা কে টপলেস হবার জন্য জোরাজুরি করছিল মার খুব বিরক্ত লাগছিল।

ড্যানিয়েল এর রাত ভোর মার সঙ্গে কাটানোর প্ল্যান ছিল। কিন্তু রোমি নেভিল সেই পরিকল্পনায় জল ঢেলে দিলেন। ওর সাফ কথা আজ রাতে মার ঘুম প্রয়োজন। কাল সারাদিন তার স্টুডিও তে কাজ আছে। আজ কিছুতেই রাত জাগা যাবে না। তাছাড়া ড্যানিয়েল সারা সন্ধ্যে বেলা জুড়ে ভালোই তো মা কে একা একা ভোগ করে নিয়েছে। এই কথা শুনে মা কে জড়িয়ে হাগ করে গুড নাইট জানিয়ে নিজের রূমে শুতে চলে গেল। 
ড্যানিয়েল চলে যেতেই মা রোমি কে সরাসরি একটা প্রশ্ন করলো। আমার মেয়েকে ঐ শয়তান তার কাছে কেন রেখে এসেছ? ও কখন ফিরবে?

রোমি বলল, " দেখ তোমাকে মিথ্যে বলবো না। ওর এক ফ্রেন্ড এর ব্যাচেলর পার্টি আছে। ওদের ভারতীয় যুবতী পছন্দ। তাই তোমার মেয়েকে ফিট করে দিলাম। দুই রাত ফুর্তি করবে ওরা। তোমার মেয়েকে ওরা কাল মনে হয় ছাড়বে না। পরশু সকালে ওকে গাড়ি করে ড্রপ করে যাবে। পরশু ওর শুটিং ছিল সেটা আমি ফোন করে দুদিন পিছিয়ে দিয়েছি।"

মার চোখে জল চলে এল। সে বলল " রোমি হাত জোড় করে তোমাকে অনুরোধ করছি।আমার মেয়েটার এরকম সর্বনাশ কর না। ও পড়াশোনায় ভালো ছিল। এসব জিনিস ওর জন্য উপযুক্ত নয়। প্লিজ ওকে কাল কেই ফিরিয়ে আনবার ব্যাবস্থা কর। তোমায় পায়ে পড়ছি।"

রোমি মার কথা শুনে একটু নরম হল। সে বলল ," তোমার ইমোশন আমি বুঝছি। কিন্তু আমি কি করবো বল। আমি উইলসন এর ব্যাপার টা জানতাম না। কথা দিয়ে ফেলেছি। আর তোমার মেয়ে জেনে বুঝেই থেকে গেল ওদের সাথে। তিন চার জন আছে ওরা। প্রথম রাতে কিছু হয়তো করবে না। আসল ধকল পড়বে ওর কাল রাতেই। কি করবো বলো, কোন মুখে ফেরত আনবো ওকে। ওর জায়গায় এখন ইন্ডিয়ান বিউটি কোথায় পাবো?"

মা ডেসপারেট হয়ে বলল, " দেখ আমি কিছু জানি না। তুমি আমার মেয়েকে বাঁচাবে। তাকে আবার আগের সুস্থ স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনবে। আর তার জন্য যেকোনো ক্ষতিপূরণ দিতে আমি ওর মা হিসাবে রাজি।"

রোমি মার কথা শুনে অবাক আবেগঘন চোখে মার দিকে তাকালো, তার পর মা কে জড়িয়ে হাগ করে বলল, " উমমম তাহলে তোমাকে একবার টেস্ট করে দেখতে হচ্ছে। ইউ লুকিং ভেরি ভেরি সেক্সী। চলো শোবে তো এখন..."

এই বলে রোমি নিজের ড্রেস খুলতে শুরু করল। তারপর একটা ইঙ্গিত পূর্ন ইশারা দিয়ে মা কে হাত ধরে নিজের শরীরের দিকে টেনে আনলো। তারপর তাকে আস্তে আস্তে বিছানায় পুশ করলো। মা শুয়ে পড়তেই রোমি আলো টা নিভিয়ে সেফ বেড সাইড টেবিলের লাইট টা অন রেখে মায়ের উপর ঝাপিয়ে পড়ল। তারপর মা কে গালে বুকে কানের পাশে মুখ গুজে চুমু খেতে খেতে আদর করতে শুরু করলো।

মার তখন এইসব ভালো লাগছিল না। দিদির ভাবনায় সে অস্থির ছিল তার উপর ড্যানিয়েল এর সঙ্গ দিতে দিতে সে খুব ক্লান্ত হয়ে গেছিল। সে চাপা স্বরে রোমি কে অনুরোধের সুরে বলল, "প্লিজ রোমি ডোন্ট ডু ইট এগেইন। আমার এসব আর ভালো লাগছে না।" রোমির কাছে এর উত্তর যেন তৈরিই ছিল। সে মার শরীর থেকে তার রাতের পোষাক টা খুলতে খুলতে বলল, " ওহ কম অন সুদীপা, তোমার মেয়ে কে বাঁচাতে হলে না এখন থেকে তোমাকে অনেক ভালোবাসার অত্যাচার সহ্য করতে হবে। এত সহজে ক্লান্ত হলে চলবে। আর তোমার জন্য না একটা সারপ্রাইজ গিফট আছে। মিস্টার উইলসন পাঠিয়েছে আমার হাত দিয়ে। দাড়াও সোনা ওটা তোমায় এখনই পড়ে দিচ্ছি।

এই বলে রোমি তার কাধের ভ্যানিটি ব্যাগ থেকে সেই ছোটো সুন্দর ফ্যান্সি রুপোর ছোটো হাত কড়া টা বার করলো। আর সেটা বের করেই মার দুই হাত তার মাথার পিছনে করে একসাথে ওটায় সেই ফ্যান্সি হ্যান্ড ক্রাফট টা পরিয়ে দিল। আর হ্যান্ড ক্রাফট টা মার দুই হাত জোড় করে পরিয়ে দিয়ে তার চাবিটা নিজের ব্যাগে ঢুকিয়ে দিয়ে ব্যাগের চেইন আটকে ব্যাগ টা মার থেকে দূরে সরিয়ে রাখল। এই ব্যাপার টা এতো দ্রুত ঘটলো মা ওকে ঠিক মতো বাধাও দিতে পারলো না। আর বাধা দিলেও মনে হয় কোনো লাভ হতো না। মায়ের হাত মাথার ওপর হাত কড়া দিয়ে আটকে দিয়ে রোমি মার শরীরের উপর নতুন উদ্যমে ঝাঁপিয়ে পড়লো। মার মাই গুলো প্রাণ ভরে টিপে মার গোপন অঙ্গে মিসেস নেভিল তার মধ্যমা আঙ্গুল বেশ জোর এর সঙ্গে ঢুকিয়ে ছাড়লো। নিজের সেন্সিটিভ স্পটে জোর স্পর্শ হতেই মা মুখ দিয়ে শীৎকার করে উঠলো। সে রোমি কে অনুরোধ করলো প্লিজ রোমি আমাকে ছেড়ে দাও। আমি পারছি না।  
 
রোমি হাসতে হাসতে বলল, " আমি তোমাকে সেফ তৈরি করছি। কাল ওরা তোমাকে নিয়ে কি ভাবে খেলবে তারই প্রাকটিস আজ রাতে তোমাকে দিয়ে করাচ্ছি। কাদুনি ছেড়ে এনজয় করো দেখবে ভালো লাগছে। উইলসন ঠিক বলেছে তুমি একটা হাই রেটেড হার্ড পর্ন অ্যাকট্রেস মেটেরিয়াল। তোমার শরীর টা কে ঠিক মত তৈরি করতে পারলে তুমি অনেক মানুষ কে আনন্দ দিতে পারবে। কি সুদীপা আমার সাথে এক পর্ণ ফিল্মে অভিনয় করবে নাকি। তুমি রাজি থাকলে উইলসন প্রোডিউস করবে।"
মা চমকে উঠলো রোমির কথা শুনে। সে গলা থেকে উচু করে প্রায় চেচিয়ে বলল "এসব কি বলছ তুমি। আমাকে ছেড়ে দাও প্লিজ ছেড়ে দাও।" রোমি তাকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেয়ে বলল, " আসলে এসব তোমার মেয়েকে নিয়ে প্ল্যান করেছিলাম বুঝলে। এখন তোমাকে এই রূপে দেখার পর আমি আমার ডিসিশন চেঞ্জ করেছি। তুমিই পারফেক্ট চয়েস হবে। তাছারা তুমি তো তখন বললে তোমার মেয়েকে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরিয়ে দেওয়ার বিনিময়ে তুমি যেকোনো ক্ষতিপূরণ দিতে রাজি। সো লেট ডু ইট। কাল থেকে এমনিতেই তোমার শুটিং শুরু হচ্ছে। এটাতে তোমাকে বেশি কিছু দেখতে হবে না। আসল কাজ তোমা র নেক্সট সপ্তাহ থেকে শুরু হবে। তুমি আমার সঙ্গে ইলিওনিস যাবে। ওখানেই পর্ণ মুভির শুট হবে।" 

রোমি র কথা শুনে মার চোখ দিয়ে জল বেরিয়ে এলো। রোমি সেই জল মুছিয়ে দিয়ে বলল, " ওহ কম অন সুদীপা প্রথম প্রথম একটু প্রব্লেম হবে। কিন্তু দেখবে তুমি এটা খুব উপভোগ করবে। আমি নিজের হাতে ট্রেনিং দেব। তোমার এই ক্ষেত্রে দারুন সম্ভাবনা আছে। আর ভয় পে ও না । এসব কন্টেন্ট এর এক মিনিট ভিডিওর দাম তোমাদের কারেন্সি তে প্রায় ৪৫০০০ টাকা। এগুলো সেফ high প্রোফাইল পাবলিক দের entertainment এর জন্য তৈরি হয়। লাখ টাকা দিয়ে সাবক্রিপশন করলে তবেই এই সব সাইটে ভিডিও দেখা যায়। নিচ্ছিন্ত তোমার বাড়ির লোক কিংবা আমার হাসব্যান্ড এর চোখে এসব জিনিস কখন পড়বে না।"

মা রোমির কথা শুনে কিছুটা শান্ত হল। সেই মুহূর্তে মার ওর সব কথা মেনে নেওয়া ছাড়া কোনও উপায় ছিল না। সে ওর আদর খেতে খেতে একটা শেষ অনুরোধ করলো, মা বলল লাইট টা অফ করে দাও রোমি আমার আলোতে অসুবিধে হচ্ছে। রোমি সাথে সাথে বেড সাইড টেবিলের আলো নিভিয়ে মার নরম পাছায় বেশ জোরে চাপর মেরে, মার বুকের দুধের বোটা গুলো টিপতে লাগল। মা চোখ বন্ধ করে বিছনায় শরীর টা এলিয়ে দিল।

  মার থেকে কোনও বাধা না পেয়ে রোমি মার নরম শরীর টা নিয়ে ইচ্ছে মত খেলতে শুরু করলো। চাপর মেরে মেরে মার ফর্সা পাছায় লাল দাগ করে দিল। মার মাই জোড়া টিপে কামড়ে রীতি মত লাল করে ছাড়লো। মা কে বিছানায় উপুড় করে শুইয়ে রোমি মার কাধ পিঠ আর বুকের দাবনা গুলো পাগলের মতো আদর করছিল । মা আস্তে আস্তে এই অবৈধ শারীরিক সম্পর্কের নিষিদ্ধ প্রেমের স্রোতে নিজেকে ভাসিয়ে দিল। সেই রাতে রোমি নেভিল এর হাতে মা নিজেকে সম্পন্ন ভাবে সমর্পণ করে দিতে বাধ্য হল। সে মার বগল আর তলপেট চাটতে চাটতে তাকে বার বার স্লাট বিচ মাই ডার্টি সুদীপা, মাই হোর এসব বিশেষনে মা কে ভরিয়ে দিচ্ছিল। যা শুনতে শুনতে মার দুই কান গরম হয়ে যাচ্ছিল। এছাড়া ঐ হ্যান্ড ক্রাফট প্রায় সারা রাত জুড়ে মার দুটো কোমল হাত কে নিদারুণ ভাবে বন্দী করে রেখেছিল। রোমি মা কে বিছানায় ফুল ডমিনেট করে তাকে এক মুহূর্তের জন্য চোখের পাতা বুজবার সুযোগ পর্যন্ত দিল না। মার সেরাতে একাধিক বার মার অর্গানিসম নির্গত হল। যতবার বের হচ্ছিল রোমি মা কে কে স্বাস ফেলার সুযোগ না দিয়ে আবার বিছানা তে গরম করে তুলছিল। মা শেষে রোমি কে নিজের বুকে আঁকড়ে নিয়ে অনুরোধ এর সুরে বলছিল , " আমি আর পারছি না রোমি আর পারছি। আমায় এভাবে না জ্বালিয়ে একেবারে মেরেই ফেল।"রোমি তাকে আদরে আদরে ভরিয়ে দিতে দিতে বলল উমমম সুদীপা মাই হানি, তোমাকে এই ভাবেই ভালোবেসে আদর করে যাবো। ইউ টার্ন মি অন এগেইন অ্যান্ড এগেইন।"
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#16
                                   ১৩


সারা রাত রোমির সঙ্গে  অন্তরঙ্গ ভাবে শুয়ে যা নয় তাই করার পর সকালে উঠে মা রেস্ট নেওয়ার কোনো সুযোগ পেল না। সেদিন সকালে উঠেই মা কে রোমি র সাথে একসাথে অন্তরঙ্গ ভাবে শাওয়ার নিতে হয়েছিল। সেখানে আরো এক রাউন্ড আদর খেয়ে মা রেডি হয়ে শুটিং এর জন্য বেড়ালো।

 স্টুডিও তে সেদিন মার প্রথম দিন  কাজ ছিল। রোমি নিজের হাতে মা কে রেডি করে স্টুডিওতে নিয়ে গেল। কালো স্লিভলেস টপ এর সাথে কাল লেদার এর লেগিংস, তার সাথে গলায় মোটা সোনার জল পালিশ করা পিতলের চেইন, ঠোটে গাঢ় লিপস্টিক পরিয়ে মা কে একেবারে অন্য অবতারে সাজিয়েছিল।

অবশ্য স্টুডিওতে  যাওয়ার আগে মার অনুরোধে  রোমি একটা কাজ সেরে নিয়েছিল।

উইলসন কে ফোন করে দিদিকে হোটেলে ফেরত আনার বাবস্থা করে ফেলেছিল। ফোন করার ফলে জানা গিয়েছিল, অত্যধিক মাত্রায় গতকাল রাতে মাদক সেবন করার ফলে  দিদির নাকি সারা রাত কোনো  হ্যুস ছিল না। তার মধ্যে উইলসন সহ্ আরেক জন এর  সাথে তাকে বেড শেয়ার করতে হয়েছিল। মা এসব খবর পেয়ে স্বভাবতই খুব আপসেট হয়ে পড়েছিল। রোমি উইলসন কে কথা দিয়েছিল দিদির বদলে সন্ধ্যের পর মা কে ও নিজের হাতে সাজিয়ে গুছিয়ে ওদের ফাইভ স্টার হোটেল সুইট এর ভেতরে পাঠানোর দায়িত্ব নেবে। যাই হোক দিদি হোটেলে ফেরা অব্ধি মা ওখানে থাকবার সুযোগ পেল না। তার স্টুডিওতে কাজ ছিল।  মিস্টার ফ্রাঙ্ক মা কে আর রোমি কে পিক আপ করার জন্য অলরেডি  গাড়ি পাঠিয়ে দিয়েছিল। 

মাকে তাড়াতাড়ি রেডি হয়ে রোমির সাথে বেরিয়ে পড়তে হয়েছিল। স্টুডিওতে না পৌঁছনো অব্ধি মা জানতো না তাকে কি ধরনের কন্টেন্ট শুট করতে হবে। স্টুডিওতে পৌঁছে সব আয়োজন দেখে মার চোখ ধাঁধিয়ে গেল। ওখানে একটা AAA ফিল্মসের উদ্যোগে সুন্দর ছোটো সাজানো গোছানো সুইমিং পুল এর সেট বানানো হয়েছিল। মিস্টার ফ্রাঙ্ক স্বয়ং ওখানে উপস্থিত ছিলেন। মা এসে পৌঁছাতে উনি ডিরেক্টর হাউষ্টন এর সাথে মার ভালো করে আলাপ করিয়ে দিল।

ডিরেক্টর মিস্টার হাউস্টন  এর সাথে কথা বলে মা সেদিনের শুট এর কন্টেন্ট এর বিষয়ে জানতে পারলো। ব্যাপার টা আর কিছুই না, মা কে হট টু পিস সুইমিং কস্টিউম পরে এক জন কম বয়সী মডেল এর সাথে পুলের জলে র মধ্যে ঘনিষ্ঠ প্রেম দৃশ্যে অভিনয় করতে হবে। বিশেষ কোনো সংলাপ নেই। শুধু আধ ঘন্টা র মতন স্পাইসি লাভ সিন ফুটেজ তুললেই আজকের মতন মার কাজ সমাপ্ত হবে। রোমি দের কাছে এসব কাজ জল ভাত হলেও, মার মতন ভারতীয় সংস্কৃতির নারীর কাছে প্রথম দিন এসেই এতো সাহসী দৃশ্যে অভিনয় করা খুবই চ্যালেঞ্জিং ছিল এটা আর বলার দরকার পরে না। শুটিং এর প্রথম দিন এসেই কি কি করতে হবে তা বিশদে জানার পর মা  রীতিমত ঘাবড়ে গেছিল। তার মুখ চোখ ভয় আর অবিশ্বাসে ফ্যাকাসে হয়ে গেছে দেখে , সে বার বার অনিচ্ছায় মাথা নাড়ছে দেখে রোমি মা কে সমানে চিয়ার আপ করে ঐ শুট এর জন্য মানষিক ভাবে প্রস্তুত করলো। মা এগ্রিমেন্ট পেপারে সাইন করে ফেলেছিল , তার ফলে এক মাস যাবত AAA ফিল্মস এর দেওয়া যাবতীয় কাজ সে করতে বাধ্য ছিল।

রোমি মা কে বুঝিয়ে শান্ত করে চেঞ্জ রুমে নিয়ে গেছিল। সেখানে মার হাতে ওই শুট এর জন্য বিশেষ ভাবে সিলেক্ট করা স্পোর্টস ব্রা জাতীয় সুইমিং কস্টিউম টা মার হাতে তুলে দেওয়া হল। মা ওটা দেখে একটা দীর্ঘশ্বাস ফেললো। তারপর চেঞ্জ করে ওটা পরে আসতেই মার গেট আপ পুরো রাতারাতি পাল্টে গেল। মুখে হালকা মেক আপ  করে আর চুল এর  পনিটেল ঠিক করে মা যখন ঐ সেটে আসলো সবার চোখ মার দিকে আটকে গেছিল। তাকে স্বভাবতই ভীষন রকম হট অ্যান্ড অ্যাট্রাকটিভ লাগছিল। সুইমিং কস্টিউম টা একটু টাইট ফিটিংস হওয়ায়  মার বুক যেন পোষাক এর বাইরে বেরিয়ে আসতে চাইছিল। আর ওটা পড়ার  পরে মার  বুকের ক্লিভেজ সম্পুর্ন রূপে দেখা যাচ্ছিল।  ওরা ইচ্ছে করেই এরকম পোশাক নির্বাচন করেছিল যাতে মার ব্রেস্ট টা অপেক্ষাকৃত আরো বড়ো লাগে ক্যামেরায়। মা চেঞ্জ করে আসবার পর, ডিরেক্টর   সাহেব মা কে আলাদা করে এক সাইডে ডেকে আরো একবার ভালো করে পুরো  শট টা  বুঝিয়ে দিল,  তারপর শুটিং শুরুর আগে, ঐ মার থেকে অপেক্ষাকৃত কম বয়সী মডেল এর সাথে মার আলাপ করিয়ে দেওয়া হল। ওর নাম ছিল চামলি। মা তাকিয়ে দেখলো চামলী  বেশ হাসি খুশি শার্প স্মার্ট বছর ২৯ র যুবক। যদিও বেশ কিছু দিন যাবত ও এই কাজের সাথে যুক্ত তবুও চামলির মুখে একটা নিষ্পাপ সরলতার ভাব ছিল যেটা দেখে মা কিছুটা হলেও আশ্বস্ত হয়েছিল।

লাইট সেট করার ডিরেক্টর সাহেব অ্যাকশন বলতেই,  শট নেওয়া আরম্ভ হল। প্রথম শটে দেখানো হল, চামলি একাই বাথ টাবে জলের মধ্যে টপলেস হয়ে শুয়ে মজা নিচ্ছে। আর মা এসে বাথ টাবের কাছে এসে দাঁড়িয়েছে। চামলি গুড আফটার নুন বলতে মা একটা মিষ্টি হাসি হেসে বাথ টাব এর ধারে বেশ সেক্সী স্টাইলে পা ঝুলিয়ে ওর কাছে এসে বসলো। তারপর চামলী " ইউ আর লুকিং ভেরি সেক্সী আণ্টি..." এই বলে ওর সাথে বাথ টাবে এনজয় করতে অফার করবে। মা স্মার্টলি হেসে ওর প্রস্তাব এড়িয়ে যাবে প্রথমে, চামলী হাল ছাড়বে না, কম অন আণ্টি, হোয়াট আর ইউ ওয়েটিং ফর, সারা বাড়িতে সেফ তুমি আর আমি আছি। আর আমি তো তোমার ছেলের ক্লোজ ফ্রেন্ড আছি। আমার সাথে তুমিও একসাথে বাথ টাবে স্নান করতেই পারো। কম আণ্টি প্লিজ জয়েন মী। আই অ্যাম ইউর স্পেশাল গেস্ট আফটার অল।" এসব কথা বলে মা কে ওর সাথে বাথ টাবে আসবার জন্য অনুরোধ করেই চলল।  মা বেশিক্ষন ওকে না করতে পারল না। বাথ টাব এর পিছনে আর সাইডে ঝোলানো সাদা রং এর সুদৃশ্য পর্দা টা টেনে দিয়ে বাইরের দৃশ্য সম্পুর্ন ভাবে ঢেকে দিয়ে, চামলীর দিকে সেক্সী ভাবে লাভার এর মতন তাকালো। এই ভাবে প্রথম শট টা শেষ হল। চামলি আর মা দুজনেই খুব দক্ষতার সঙ্গে অভিনয় করেছিল তার ফলে পুরো শট টা মাত্র একবার টেক এই ওকে হয়ে গেল। 

মার কাজ দেখে ডিরেক্টর সহ্ প্রত্যেকে খুবই সন্তুষ্ট হয়েছিল। শট এর শেষে সবাই হাত তালি দিয়ে মা কে অভিনন্দন জানালো। রোমি এসে মা কে সটান জড়িয়ে ধরল। সে জড়ানো অবস্থায় মার পিঠে হাত বুলিয়ে দিয়ে বলল, "আই নো ইট, তুমি একেবারে মাত করে দেবে। অ্যান্ড ইউ ডিড ইট। আমার গর্ব হচ্ছে।" মিস্টার ফ্রাঙ্ক এসেও মা কে ঢালাও প্রশংসা করলো। সেও মা কে হাগ করে বলল, " ইউ আর সো নেচারাল ইন দিস বিজনেস, রেমারকাবল। প্লিজ কিপ ইট আপ। আজ কের পর থেকে আপনার থেকে আমাদের এক্সপেক্টেশন অনেকটা বেড়ে গেলো। মা এই সব শুনে প্রত্যেকের রিয়াকশন দেখে খুবই আপ্লুত হয়ে পড়েছিল। একি সাথে লজ্জায় মার মুখ রাঙা হয়ে গেছিল। এই প্রশংসার পর্ব শেষ হলে সামান্য বিরতির পর, সেকেন্ড শট নেওয়ার প্রস্তুতি আরম্ভ হল। এই শট টা প্রথম শট এর তুলনায় অনেকটা কঠিন ছিল। এখানে মা কে তার কো অ্যাক্টর চামলির সরাসরি ফিজিকাল কন্ট্রাক এ আসতে হবে। শুধু তাই না তাকে প্রেমিকের মতন আবেগঘন ভাবে সরাসরি লিপ কিস করতে হবে।  ডিরেক্টর সাহেব শট টা বুঝিয়ে দেওয়ার পর মা খুব নার্ভাস হয়ে পড়ল। সে কিছুতেই এই সাহসী শট এর জন্য মানষিক ভাবে প্রস্তুত ছিল না। শেষে রোমি এসে আবারও মার ব্রেন ওয়াশ করে তাকে ঐ শট নেওয়ার জন্য রেডি করলো। রোমি বলল, " কম অন সুদীপা , এই শট টা খুব ইম্পর্টেন্ট। আই নো তুমি পারবে। এটা নিয়ে কিছু ভেবো না। ফাস্ট টাইম ইটস হ্যাপেনস, যাও ওখানে, কাজ ভেবে  জাস্ট করে ফেল। দেখবে পরে এসব নিয়ে আর মনের মধ্যে ওতটা গিলটি লাগবে না।" 
ডিরেক্টর হাউষ্টন সাহেব মা কে আরো একবার বুঝিয়ে দিল, যে কি ভাবে অন ক্যামেরা কিস টা করতে হবে।  সে জিজ্ঞেস করলো, তোমার কি রিহার্সাল লাগবে এই শট এর   আগে?"
মা মাথা নাড়ল। তারপর রোমি মার নার্ভ স্তেডি করার জন্য একটা স্পেশাল  ককটেল ড্রিংক  তৈরি করে মার হাতে ধরিয়ে দিল, ও বলল, " কম অন এটা খেয়ে নাও, দেখবে তুমি এটা করার জন্য সাহস আর উদ্যম দুটোই পাচ্ছো। অল দ্যা বেস্ট সুদীপা।"

মা ঢক ঢক করে এক চুমুকে ঐ ড্রিংক টা শেষ করে ফেলল। তারপর আস্তে আস্তে বাথ টাবের দিকে এগিয়ে গেল। চামলী মার অপেক্ষায় ছিল, মা আসতেই, সে হাত বাড়িয়ে মা কে বাথ টাবে র ভেতরে প্রবেশ করতে সাহায্য করলো। ডিরেক্টর ক্যামেরাটা বেশ কাছাকাছি নিয়ে গিয়ে সেট করে অ্যাকশন বলতেই চামলী জল ছিটিয়ে মা কে একটু একটু করে ভেজাতে শুরু করলো। জল ছিটিয়ে ভেজানো হয়ে গেলে, প্রেমিকের মতন মা কে পিছন থেকে জড়িয়ে ধরলো। তারপর চামলী মুখ মার কাধের কাছে এনে আলতো করে একটা চুমু খেল। যার ফলে মার শরীরে শিহরন খেলে গেছিল।  মার কাধের কাছে চুল সরিয়ে আরো একটা চুমু খেয়ে মা হাত ধরে নিজের সামনে এনে সামনা সামনি কিস খাওয়ার জন্য প্রস্তুত হল। চামলী যখন মুখ টা অনেক কাছে নিয়ে এসেছে মা কয়েক সেকেন্ড এর জন্য থমকে গেছিল তারপর আস্তে আস্তে মনে সাহস জুটিয়ে, মা নিজের গোলাপের পাপড়ির মতন ঠোট নিয়ে চামলীর ঠোট এর কাছে নিয়ে আসলো। দুজনের ঠোটে ঠোট লেগে স্পর্শ হতেই ক্যামেরা আরো ক্লোজ অ্যাঙ্গেলে ওদের কে ধরলো। মা কয়েক সেকেন্ড এর জন্য জাস্ট হারিয়ে গেছিল। চামলীর ঠোট চুষতে শুরু করল। আর চামলীও পুরোদস্তুর প্রেমিকের মতন রেসপন্স দিচ্ছিল। 

পাঁচ মিনিট ধরে এই ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য শুট করার পর ডিরেক্টর সাহেব কাট বলে উঠলো। ডিরেক্টর সাহেব কাট বলতেই, মা বিদ্যুত চমকের মত সম্বিত ফিরে পেয়ে চামলীকে ছেড়ে দিয়ে মুখ পিছনে করে দাড়ালো। সবাই হাততালি দিয়ে মা দের অভিনয় সম্ভাদন জানালো। রোমি এগিয়ে এসে মা কে জড়িয়ে ধরে, তার পিঠ চাপড়ে দিয়ে বলল, " কি বলেছিলাম?  দেখলে তো, কত সহজে ব্যাপার টা হয়ে গেল। তুমি দারুন করছ । কিপ ইট আপ।" 

মা বলল " এটা কোথায় টেনে আনলে আমাকে। আমার ভালো লাগছে না।"রোমি পিঠ চাপড়ে দিয়ে বলল, " তুমি এত ভেব না। কম অন সুদীপা এটা তো তোমার দেশে রিলিজ হবে না। এত ভয় পাচ্ছ কেন।  আর একবার করে ফেললে ইউর জব ওয়াজ ডান। নাও এই ড্রিংক টা নাও। জাস্ট এনজয়।" মা আর কথা না বাড়িয়ে  আরেক পেগ ককটেল নিয়ে পরবর্তী শট এর জন্য প্রস্তুত হয়ে গেল।

এক ঘন্টা ধরে মা ওদের পছন্দ মতন নানা পোজে শট দিল। যার মধ্যে চামলীর সঙ্গে জোরাজুরি অবস্থায় বাথ টাবের সাবান ফেনা গলা সাদা জলের ভেতর ঘনিষ্ঠ প্রেম এর  দৃশ্য ও ছিল। প্রথম প্রথম অসুবিধা হলেও, মা  প্রত্যেকটা শট ভালো ভাবেই সামলালো। একেবারে প্রথমে নেওয়া ঐ শট টা বাদে প্রত্যেকটা শট  ওয়ান টেকে ওকে হচ্ছিল। সবাই মার কাজের খুব প্রশংসা করছিল। মার ওদের প্রশংসা শুনে ভালই লাগছিল আর ওপর দিকে এই কাজটি নীতিগত ভাবে কতটা ঠিক হচ্ছে আদৌ তার মতন একজন নারী র পক্ষে উচিত হচ্ছে কিনা এসব নিয়ে মার মনে দোলাচল চলছিল। মিস্টার ফ্রাঙ্ক একটা দারুন অঙ্কের চেক মার হাতে শুটিং এর শেষে ধরিয়ে কিছুটা হলেও মার মনের কষ্ট দূর করে দিয়েছিল। স্টুডিও থেকে বেড়ানোর পর মা তার মনের কথা রোমিকে খুলে বলল।   রোমি  মা কে সমানে মাথা ঠান্ডা রাখার পরামর্শ দিয়ে এই সুযোগ কাজে লাগিয়ে বেশ টাকা পয়সা দুই হাতে  রোজগার করে নেওয়ার জন্য ইন্ধন যুগিয়ে গেল।  যাই হোক শুটিং শেষ করে ঘন্টা দেড়েক ফ্রী সময় মা দের হাতে ছিল। এই সময় টার পূর্ন স্বদব্যবহার করতে রোমি মা কে নিয়ে তার প্রিয় সালনে নিয়ে গেল। ওখানে  রূপের পরিচর্যা সেরে, ড্রেস চেঞ্জ করে লাল রঙের আধুনিক অফ শোল্ডার ড্রেস পরে মা যখন ফাইনালি ওখান থেকে বের হল, তাকে চেনা যাচ্ছিল না।

রোমি তো সিটি মেরে মা কে সমানে টিজ করে যাচ্ছিল। রোমি বলছিল, "এই রূপে উইলসন তোমাকে দেখলে আর সামলাতে পারবে না। আজ রাতে তোমাকে ভোগ করে খাবে। আমার তো ডাউট আছে কাল কেও তোমাকে না আটকে রাখে।"

মা চিন্তিত হয়ে জিজ্ঞেস করল, " রোমি আমি সার্ভাইভ করব কিভাবে? তুমিও তো থাকবে না সাথে।"রোমি মার কাধে হাত দিয়ে বলল, আমি থাকবো না তো কি হয়েছে। জাস্ট দুটো রাত এর তো ব্যাপার। মন খুলে এনজয় করো। আর হ্যা উইলসন এর সাথে কথা হয়ে গেছে, ওরা  তোমাকে এই রাত দুটোর বিনিময়ে  উপযুক্ত পারিশ্রমিক দেবে। আর তার একটা পারসেন্ট কিন্তু আমি নেব বুঝলে? আর উইলসন তোমাকে যা মেডিসিন দেবে খেয়ে নেবে। ওটা খেয়ে নিলে পুরো রাত ভোর করতে পারবে।"
মা রোমি কথা শুনে কিছুক্ষন এর জন্য চুপ করে গেল। তারপর বলল আমার শর্তের কথা মনে আছে তো? অপর্ণা কে এসব কিছুর থেকে দূরে রাখতে হবে। আর ও যেন না জানে আমি এইসব কাজে যুক্ত হয়েছি। ও জানলে কষ্ট পাবে।"

রোমি মা কে আশ্বস্ত করে বলল, " কিছু চিন্তা কর না। আমি আছি তো। সব কিছু ম্যানেজ হয়ে যাবে। অপর্ণা জানলেও ক্ষতি নেই।  আর দুদিন পর আমি অপর্ণা আর ড্যানিয়েল এর ফিরে যাওয়ার ফ্লাইটের টিকিট বুক করছি। ওরা এখান থেকে ফিরে গিয়ে একটা বার কাম ফুড ক্যাফে খুলবে। যেখানে উইকএন্ড বেসিস সব লোকেরা এসে টিভিতে বাস্কেট বল ম্যাচ ফুটবল ম্যাচ দেখতে দেখতে বন্ধুদের সাথে টাইম কাটাবে। আমি ফাইন্যান্স করছি ব্যাপার টা। ওরা ওই প্রজেক্টে ব্যাস্ত হয়ে যাবে। তোমার বিষয়ে আর মাথা ঘামাবে না। আমার দায়িত্বে ওরা তোমাকে ছেড়ে চলে যাবে। অপর্ণার কন্ট্রাক্ট টা আমি কথা বলিয়ে ক্যান্সেল করে দিয়েছি। অ্যাডভান্স পাওয়া চেক তাও ফেরত দিয়ে দেওয়া হবে। অপর্ণা যদি চায় ফ্রী ভাবে পার্ট টাইম  মডেলিং করতে পারবে। তার জন্য নানা ওয়েবসাইট আছে।  এই বিষয়ে ড্যানিয়েল এর সাথে কথা হয়েছে। ও রাজি। অবশ্য তুমি এখনই ওদের সাথে ফিরতে পারবে না। এখানে তোমার  এখন অনেক কাজ।  দুই থেকে তিন সপ্তাহ অন্তত কম করে তোমাকে এখানে আমার সাথে থাকতে হবে। ড্যানিয়েল আর অপর্নারা ফিরে যাওয়ার আগে ওরা কিছু কোয়ালিটি টাইম কাটাতে চায় তোমার আমার সাথে। আশা করি আমরা ওদের সেই আবদার রাখতে কোনো কাপর্ণ রাখবো না। তুমি উইলসন এর কাছ থেকে ফিরে এসো। আমি তুমি ড্যানিয়েল আর অপর্ণা এই চারজনে  একসাথে মিলে ফুল স্লিপলেস নাইট এনজয় করব। হা হা হা।"
ইতিমধ্যে স্যালন থেকে বেড়াতে বেড়াতে বিকেল গড়িয়ে  সন্ধ্যে  হয়ে গেছিল। রোমি মা কে ঐ ফাইভ স্টার হোটেল এর মেইন লবিতে ছেড়ে নিজের হোটেলে ফিরে গেল। ওখানে উইলসন এর লোক মার জন্য অপেক্ষা করছিল। মা এসে পৌঁছাতেই ঐ  সাদা শার্ট আর কালো ট্রাউজার পড়া লোক টি মা কে রিসিভ করে উইলসন এর বুক করা স্পেশাল ফাইভ স্টার সুইট অব্ধি নিয়ে আসলো।

মা দুরু দুরু বুকে চার মিনিট ধরে হেঁটে লবি পার করে, লিফটে উঠে, একটা চওড়া কাঁচ ঢাকা সুদৃশ্য প্যাসেজ পার করে  ঐ ব্যাক্তির সঙ্গে ঐ সুইটের সামনে এসে পৌঁছাল।  ঐ ব্যাক্তি সুইটের দরজায় দুইবার নক করতে দরজাটা ভেতর থেকে খুলে গেল। মা অবাক হয়ে তাকিয়ে দেখলো, সাদা নরম তুলোর স্নানের পোশাক পরে এক হাতে হুইস্কির গ্লাস নিয়ে মিস্টার উইলসন নিজেই দরজা খুলে দাড়িয়ে আছে। 

উইলসন বেশ নোংরা দৃষ্টিতে মার দিকে তাকিয়ে ভালো করে তাকিয়ে মাপলো। তারপর ওর লোক কে যেতে নির্দেশ দিল। মা হাত ধরে সুইটের  ভেতরে নিয়ে আসলো। মা কে নিয়ে উইলসন ভেতরে প্রবেশ করতেই, সুইটের দরজাটা বন্ধ করে দিয়ে, দরজায় একটা ডু নট ডিস্টার্ব এর ট্যাগ লাগিয়ে ওই ব্যাক্তি চলে গেল।

সুইটের ভেতর ড্রইং রুমের ভেতর আসতেই মার চোখ কপালে উঠে গেল। সে মনে মনে আটকে উঠলো। মা দেখলো যে উইলসন ছাড়াও ঐ সুইটের ড্রইং রুমের  বিশাল লাক্সারিস সোফায়, আরো তিনজন পুরুষ আর একজন নারী  সম্পূর্ণ  নগ্ন অবস্থায় আধ শোয়া অবস্থায় বসে হার্ড ড্রিঙ্কস আর হুকা নিচ্ছে। তিনজন পুরুষই বেশ ভাল স্বাস্থের অধিকারী, চামড়া সাদা, বেশ পুরুষ্ট লম্বা আর মোটা  ঠাটানো ধন এর অধিকারী। সকলের বয়স ই ৩৫-৩৬ এর মধ্যে। আর নারীটি অপেক্ষাকৃত অনেক কম বয়সী। তার মাথায় শর্ট বব কাট কোকড়ানো চুল। মেয়েটির গায়ের রং কালো হলেও দারুন আকর্ষণীয় সেক্সী ফিগার এর মালকিন। 

মা এসে না পৌঁছানো অব্ধি চারজন সমত্ত পুরুষ কে ঐ মেয়েটি একাই সার্ভ করে যাচ্ছিল। তার ফলেই হয়তো ওর শরীরে একটা স্পষ্ট ক্লান্তির ভাব ফুটে উঠেছিল। ওর গলাতে মা একটা ধাতব স্লেভ কলার পড়া আছে দেখতে পেল। আর মাথায় খরগোশের মতন কান লাগানো ফ্যান্সি টুপি।  উইলসন মা কে নিয়ে ওখানে আসতেই বাকি তিনজন পুরুষ ই বেশ লোভাতুর দৃষ্টিতে মার দিকে তাকালো। উইলসন সবার সঙ্গে মার আলাপ করিয়ে দিয়ে ঐ ক্যারিব্রিয়ান কালো যুবতী মেয়েটিকে নির্দেশ দিল, লিজা কম হিয়ার সুইট হার্ট। আমাদের এই নতুন সঙ্গিনী কে আমার সাথে স্নান এর জন্য  তৈরি করে দাও। তারপর ও নুড হয়ে বাকি সকলের সঙ্গে যোগ দেবে।"


চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#17
                                     ১৪


উইলসন এর কথা শুনে মার বুকের হৃদ স্পন্দন বেড়ে গেছিল। লিসা উইলসন এর নির্দেশ মেনে হাসি মুখে মার দিকে এগিয়ে আসলো। তারপর মার হাতে একটা পানীয় ভর্তি গ্লাস তুলে দিয়ে বলল, " এটা খেয়ে নাও। তারপর পোষাক খুলে, স্লেভ কলার টা পড়ে নাও। আর এই খরগোশের মতন কান লাগানো টুপিটা।  তোমাকেও মতন কম্প্লিটলি নুড হয়ে যতক্ষণ না পর্যন্ত ওরা পূর্ন সন্তুষ্ট  হচ্ছেন ততক্ষণ ওদের এন্টারটেইন করে যেতে হবে।" 

"থ্যাংকস ফর কমিং ডিয়ার। আমি একা একেবারে হাফিয়ে উঠেছিলাম। দুই ঘণ্টা ধরে এই রকম নুড হয়ে পড়ে আছি। তিনবার ইন্টারকোর্স হয়ে গেছে। জানি না রাত ভোর আর কবার হবে।" 

মা যখন ড্রেস খুলবার জন্য একটু সাইডে আসলো, লিসাও মার সঙ্গে আসলো, লিসা মার কানের কাছে মুখ এনে বলল, " তোমায় দেখে  নতুন মনে হচ্ছে। শরীরে কোনো টর্চারের দাগ দেখছি না। ট্যাটু ও কর নি। তুমি আমাদের লাইনের না। কেন এসেছ এখানে? আর এসেই যখন পড়েছ,  আমার টিপস শোন, এদের  কথা চুপ চাপ মেনে নিলে তাড়াতাড়ি ছুটি পাবে না শুনলে এরা মেজাজ হারালে পাগলামো শুরু করলে তোমার নরম শরীর তার তেজ  সহ্য করতে পারবে না। আমার বন্ধু কে উইলসন সাহেব এই কিছু সপ্তাহ আগে হসপিটালে পাঠিয়ে ছেড়েছিল। সেও তোমার মতন নতুন ছিল।  যারা এদের কে চেনে তারা এদের কে মেয়ে সাপ্লাই করে না। আমিও আসতাম না। নেহাত আমার  মার  খুব অসুখ। টাকার খুব প্রয়োজন। 
মা লিসার কথা শুনে চমকে উঠলো। তারপর আস্তে আস্তে মন কে সংযত করে, উইলসন এর  পানীয়র গ্লাসে চুমুক দিল। তারপর মিস্টার উইলসন এর দেওয়া সেই রুপোর পাত লাগানো স্লেভ কলার টা পড়ে নিল। লিসা তারপর মা কে ওর মতন  পোশাক খুলে নগ্ন হতে সাহায্য করলো। মার ড্রেস খুলতে খুলতে লিসা বিনা বাধায় বডির প্রাইভেট পার্টস এ হাত বোলাতে বোলাতে বলল, ওয়াও ইউ হ্যাভ সাচ এ ওয়ান্ডারফুল হট বডি। তোমাকে ভোগ করে ওরা খুব মস্তি পাবে। তুমি যদি ঠিক ভাবে কো অপারেট কর তাহলে তুমিও মস্তি পাবে।

মা এর জবাবে কিছু বলতে পারলো না, নিস্পলক দৃষ্টিতে একবার লিজার দিকে তাকিয়ে চুপ করে গেল। মা ড্রেস খুলে রেডি হতেই, ওদিকে মিস্টার উইলসন আর সময় নষ্ট না করে মা কে প্রায় চ্যাংদোলা করে ওয়াস রুমে নিয়ে গেল। ওখানে বাথ টাব ভর্তি উষ্ণ গরম জল এর উপর গোলাপের পাপড়ি ছড়ানো ছিল। বেশ কয়েকটা সুগন্ধি মোমবাতিও জ্বলছিল। ওখানে প্রবেশ করেই উইলসন স্নানের পোশাক টা খুলে ফেলল, আর তারপর চোখ দিয়ে ইশারা করে মাকে বাথ টাব এর ভেতরে আসতে বলল।

মা কিছুক্ষন দাড়িয়ে রইল, তার পা জোড়া কিছুতেই যেন এগাচ্ছিল না। শেষে মিস্টার উইলসন তার পিছনে এসে দাড়িয়ে গলার স্লেভ কলারে টান দিল, মার শ্বাস বন্ধ হবার উপক্রম হতেই মা বাধ্য মেয়ের মতন ঐ গরম জল ভর্তি বাথ টাবে প্রবেশ করলো, মার সাথে উইলসন ও বাথ টাব এর জলে র মধ্যে এসে শুলো, আর তার সেন্সিটিভ স্পট গুলোয় মুখ আর হাত দিয়ে ছুয়ে, যথারীতি মার সর্বাঙ্গে কাম এর  আগুন জ্বালালো। তারপর উইলসন  মা কে অবাক করে কোমরে একটা কমোরবন্ধ অর্থাৎ সোনার লাইন স্টোনের ব্রাশ ওয়াস্ট হুপ পরিয়ে দিল।

এই অলঙ্কার টা মায়ের কোমরের শোভা আরো হাজার গুণ বাড়িয়ে দিয়েছিল। ওয়াস্ট হুপ্ টা জল আর গোলাপের পাপড়ি লেগে চক চক করছিল। মা ঐ গয়না টা উপহার পেয়ে আপ্লুত হয়ে গেছিল। স্লেভ এর ব্যক্তিগত ইচ্ছা অনিচ্ছার সেরকম দাম থাকে না। তাই মা কে ঐ অমূল্য উপহারটা গ্রহণ করতেই হয়েছিল।

গয়নাটা পেয়ে মা কিছু মুহূর্তের জন্য অন্যমনস্ক হয়ে গেছিল। স্বভাবতই এত দামী সুন্দর উপহার আগে কেউ দেয় নি। তবে তাড়াতাড়ি বাস্তবে ফিরে আসলো, কারণ উপহার দিয়ে নিজের হাতে মার কোমরে পরিয়ে দিয়ে কতগুলো মিষ্টি ভালো ভালো কথা বলে, উইলসন মা কে নিজের দিকে জোরসে টেনে তার বিশাল বাড়া টা মার পিছনের পাছার ছিদ্রের ভিতরে ঢুকিয়ে দিল।

মা ব্যাথায় ককিয়ে উঠে ওর দিকে ভৎসনার দৃষ্টি নিয়ে তাকালো, উইলসন তাকে মন প্রাণ জ্বালানোর জন্য বলে উঠলো, এই গতকালই একটা ইউং ইন্ডিয়ান মেয়ের ভেতরে নিজের পেনিস টা ঢুকিয়েছিলাম। মেয়েটিকে তোমার মতোই দেখতে, তোমাকে চুদছি ভেবেই ওকে করছিলাম।  ওকে চুদতে চুদতে বোধ হয় একটু নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলাম। ওর সেন্স লেস হয়ে পড়ে যাওয়ার আগে অব্ধি ও বেচারি মাম্মি মাম্মি করে চিল্লাচ্ছিল। ও শালিও এত সুখ দিতে পারে নি যতটা তোমাকে করে আমি পাচ্ছি। ইউ আর আওযসম ওম্যান।" মার বুঝতে বাকি রইলো না যে উইলসন এখানে কোন ইন্ডিয়ান মেয়ের কথা বলছে। ওর বলা কথা গুলো মার বুকে তীরের মত বিধছিল।

উইলসন জানতো না দিদির পরিচয়। সে মার সামনে রসিয়ে রসিয়ে আগের রাত এর সেক্সুয়াল এডভেঞ্চার এর গল্প করছিল, মার সাথে দিদির তুলনা টানছিল মা কে বাথ টাবে  আদর করতে করতে " ইসস কাল যদি তুমি ফ্রী থাকতে বেশ হত। তোমাকে আর ঐ ইন্ডিয়ান মেয়ে টিকে একসাথে চুদতাম। তবে কাল তোমায় পাই নি আজ সেটা পুষিয়ে নেব বুঝলে। ওরা লিজা কে নিয়ে ব্যাস্ত থাকুক। তুমি শুধু বেশি বেশি করে আমাকে আনন্দ দেবে । তোমাকে আজ সারারাত ধরে আদর করব বলে তোমার টাইট গুদ মেরে লুজ করে ফেলব বলে আজ একটা স্পেশাল ওষুধ খেয়ে নিয়েছি। তার ফল তুমি এক্ষুনি টের পাবে। এই বলে আরো জোরে মা কে চেপে ধরে জলের মধ্যেই মিস্টার উইলসন ঠাপাতে শুরু করল।

 উইলসন এর বাড়া মার গোপন অঙ্গে প্রবেশ করতেই মার সংযম এর বাঁধ একটু একটু করে ভেঙে চুরমার হয়ে যাচ্ছিল। ঘৃনা যন্ত্রণা আর অপরাধবোধ সব সরিয়ে দিয়ে মা উইলসনের  ব্যাক্তিগত সেক্স টয়তে পরিনত হল। চোখ বন্ধ করে মুখ দিয়ে অস্ফুটে শীৎকার বের করতে করতে সে উইলসন কে তীব্র যৌন সুখে ভরিয়ে দিতে আরম্ভ করল। দুই হাত দিয়ে মা কে চেপে ধরে, বাথ টাবের জলের মধ্যে উইলসন একেবারে যন্ত্রের মত চুদছিল। প্রথম অর্গানিজম দশ মিনিট ধরে চোদার পর বের করার পরও মা কে উইলসন ছাড়লো না।

 গ্লাসে ওয়াইন সার্ভ করে খাইয়ে দিয়ে মার পিছনে বাড়া সেট করে তাকে উপুড় করে আধ শোয়া অবস্থায় ফেলে চোদাতে আরম্ভ করল। ওত বড়ো বাড়াটা পিছনের ছিদ্রে নিতে মার খুবই কষ্ট হচ্ছিল। সে থেকে থেকে ব্যাথায় ককিয়ে চিৎকার করে উঠছিল, কিন্তু উইলসন পাছায় দুই তিন বার চাপর মারতেই মা মুখ বন্ধ করে ঐ তীব্র  যন্ত্রণা সহ্য করতে শুরু করে। উইলসন মা কে ফুল ডার্টি স্লেভ এর মতন ব্যাবহার করছিল, মা মুখ খুললেই সরাসরি গায়ে হাত তুলছিল। মা তাই মুখ বুজে ওর কথা মেনে নিতে আরম্ভ করল। উইলসনের কথা অক্ষরে অক্ষরে মেনে নেওয়া ছাড়া মার কাছে আর কোন অপশন ও ছিল না। মা প্রতিবাদ করলে উইলসন জোর জবরদস্তি করে মার ক্ষতি করতো।

প্রায় চল্লিশ মিনিট এর উপর বাথ টাবে উইলসন এর সঙ্গে একান্তে সময় কাটিয়ে মা নগ্ন অবস্থায় বাইরের ওই সুইটের লিভিং প্লেসে আসে। সে সময় লিজা একসাথে মিস্টার উইলসন এর  দুজন বন্ধুর বাড়া নিজের ভেতরে নিয়ে চোদাচ্ছিল। তিন নম্বর জন ও লিজার মুখের ভিতর তার ঠাটানো ধোনটা ঢোকানোর চেষ্টা করছিল। উইলসন এর সাথে জোরাজুরি ভাবে মা ওখানে এসে সোফায় বসতে লিজার কাছ থেকে দুজন ওকে ছেড়ে মার দিকে আকৃষ্ট হল। তারা এসে মার দুপাশে গায়ে গা লাগিয়ে বসলো। উইলসন তার বন্ধুদের মনের ইচ্ছা খুব ভালো করে বুঝতে পেরেছিলেন। সে মার দিকে তাকিয়ে চোখ মেরে বলল, আমার ফেভারিট ডার্টি স্লেভ সুদীপা। এখন আমি তোমার মাস্টার এই আদেশ দিচ্ছি, এবার আমার মতই আমার বন্ধুদের মনোরঞ্জন কর। একটা বিষয় মাথায় রাখবে, ওদের যেন কোনো অভিযোগ না থাকে। 

উইলসন এর কথা  পুরো শেষ হল না। ওর দুজন বন্ধু নিজেদের আর সামলাতে পারল না। একপ্রকার মার সুন্দর নরম ভেজা শরীর তার উপর ঝাপিয়ে পড়ল। মা দুজন অচেনা পুরুষ এর তার এত ঘনিষ্ট হয়ে আদর করা মন খুলে মেনে নিতে পারছিল না। সে হাত দিয়ে সাধ্যমত বাধা দিতে চেষ্টা করছিল। এই বিষয় টা ওদের পছন্দ হল না। তারা মার হাত দুটো মাথার উপর তুলে বেশ শক্ত বাধন দিয়ে বাধা হল।  হাত টাইট করে বাধার পর, উইলসন এর একজন বন্ধু মার সুন্দর সুডোল মাই জোড়া মুখ দিয়ে চুষতে শুরু করল। আরেকজন তো সোজাসুজি মার ভেজা গুদে আঙ্গুল ঢুকিয়ে ফিঙ্গারিং করতে শুরু করলো। এই দ্বৈত আক্রমনে মা একেবারে দিশেহারা হয়ে পড়ল। মা কে ওর দুজন বন্ধুদের হাতে ছেড়ে মিস্টার উইলসন লিজা কে নিয়ে ব্যাস্ত হয়ে পড়েছিল। লিজাও একসাথে দুটো বাড়া নিয়ে চোদোন খাচ্ছিল। 
মার গুদও লিজার মতন বেশিক্ষন খালি থাকলো না। উইলসন এর যে বন্ধু মার গুদে ফিঙ্গারিং করছিল সে পকাৎ করে কোনো কিছু না বলেই মার গুদে সটান নিজের সাত ইঞ্চি লম্বা ধোনটা ঢুকিয়ে দিল। মার এর জন্য মোটেই প্রস্তুত ছিল না। তার শরীর টা বিদ্যুৎ এর ঝটকা খাওয়ার মতন নড়ে চড়ে উঠলো। তারপর একজন কে বুকের কাছে নিয়ে আরেক জন এর বাড়ার চোদোন খেতে শুরু করল। পাঁচ মিনিট এই ভাবে সোফায় শুয়ে আদর চলল, তারপর লিসার ফোন টা জোরে রিং করে বেজে উঠলো।

লিসার প্রতিবেশী ফোন করেছিল, ওর মার নাকি শরীর টা আচমকাই আরো বেশি খারাপ হয়ে গিয়েছে, তাকে অ্যাম্বুলেন্স করে হসপিটালে নিয়ে যাওয়া হয়েছে। লিজা কে ইমিডিয়েট হাসপাতালে যেতে হবে। এরকম একটা দুসংবাদ এর জন্য কেউই তখন  প্রস্তুত ছিল না। স্বাভাবিক ভাবে এই ফোন কল উইলসন দের ফুর্তিতে একটা বিরাট ব্যাঘাত সৃষ্টি করেছিল। লিজা যেতে চাইছিল কিন্তু উইলসন অ্যান্ড কোম্পানি অসংবেদনশীল মানুষিকতার পরিচয় দিয়ে ওকে ছাড়তে চাইছিল না। ওদের বক্তব্য খুব সাফ ,  পুরো দিন আর রাত এর জন্য বুকিং ছিল।  সেই মাফিক অ্যাডভান্স টাকাও দেওয়া হয়েছে। তাই যাই হয়ে যাক ওকে এত তাড়াতাড়ি কিছুতেই ছাড়া যাবে না। আর যদি এই ভাবে চলে যায় লিজা একটা টাকা পেমেন্ট পাবে না।

ওদের কথা শুনে লিজার চোখে জল এসে গেছিল। লিজা চোখের জল ফেলতে ফেলতে উইলসন আর তার এক বন্ধু কে আবার সার্ভ করতে আরম্ভ করলো। লিজার কথা শুনে, তার প্রতি হওয়া অন্যায় অসংবেদনশীল ব্যাবহার  মার নরম মনকে দুর্বল করে দিল। মা উইলসন কে পার্সোনালি অনুরোধ করলো। হাজার হোক লিজা একটা বাচ্চা মেয়ে। ওর মায়ের অসুখ ওকে ওর প্রাপ্য মিটিয়ে ছেড়ে দেওয়া হোক। এমন কি মার পাওনা অর্থ ওকে দিয়ে দেওয়া হোক। উইলসন মার মুখের দিকে তাকিয়ে বলল, লিজা কে ছেড়ে দিলে আমাদের চারজন কে ফুল নাইট কে সার্ভিস দেবে? আমাদের সারারাত ফুর্তির প্ল্যান মাটি হয়ে যাবে।

মা লিজার কোমল মুখ এর দিকে তাকিয়ে মন শক্ত করে  উইলসন এর প্রশ্নের জবাব দিল, "কেন আমি তো আছিই। চিন্তা কিসের। ওকে প্লিজ ছেড়ে দিন।" উইলসন মার দিকে অবাক হয়ে তাকিয়ে বলল, " তুমি পারবে সারা রাত ধরে আমাদের চারজন কে নিতে? আমরা ওকে ছেড়ে দিতে পারি। নিজের পাশাপাশি  লিজার ওয়ার্ক লোড টা কিন্তু তোমাকে নিতে হবে।  "
এই প্রশ্ন শুনে মার মুখটা একটু কঠিন হল। সে লিজার কোমল মুখ এর দিকে তাকিয়ে এই প্রস্তাবেও রাজী হয়ে গেল।  মা  একটা দীর্ঘশ্বাস ফেলে উত্তর দিল, " আমাকে পারতে  হবেই। দরকার পড়লে আরো বেশি  নেশা করে নেব। তোমাদের  কোনও কিছু অসুবিধা হবে না" উইলসন এর মুখে একটা কৌতুক এর আভাস দেখা দিল। সে মা কে  বলল, "  সুদীপা না হয় তুমি খুব  বোকা ইমোশনাল ফুল আর না হয় খুব সাহসী এক জন নারী,  আই লাইক ইট। ঠিক আছে দেখবো কেমন ভাবে তুমি আজ চার জন কে খুশি কর। লিজা যাও সুদীপা বলছে দায়িত্ব নিচ্ছে। তাই তুমি মুক্ত।"    

উইলসন মার প্রস্তাবে রাজি হয়ে গেল। লিজার প্রাপ্য সব মিটিয়ে দিয়ে ওকে রিলিজ করে দিল। লিজা ওই সুইট ছেড়ে যাওয়ার আগে মা কে আবেগে জড়িয়ে ধরলো।  লিজা মাকে বিদায় জানানোর আগে  বলল,
" জানি না, তোমার সঙ্গে আমার আর দেখা হবে কিনা। দেখা না হলেও, তোমার কথা সারা জীবন মনে থাকবে। তুমি আজ যা করলে আমার নিজের বড় দিদি থাকলেও তা করতো না। সাবধানে থেকো। এই রাত টা খুব লম্বা হতে চলেছে তোমার জন্য।" তারপর নিজের ব্যাগ থেকে একটা ট্যাবলেট বার করে মার হাতে ধরিয়ে বলল, "এই ওপিয়াম সিক্স ট্যাবলেট টা খেয়ে নিও। চারজন জানোয়ার তোমাকে আজ ছিড়ে পুড়ে খাবে, এটা নিলে  যন্ত্রণা কিছুটা কম হবে। আই অ্যাম রিয়েলি ফিল সরি। তোমার পাশে থাকতে পারলাম না।" 

 লিজা মা কে বিদায় নিয়ে চলে যাওয়ার পরেই, মা ওপিয়াম ট্যাবলেট টা ড্রিংক এর সাথে নিয়ে নিল। ওটা নেওয়ার  কিছুক্ষন পর  পরই ওটা কাজ শুরু করলো। মার  শরীরের যাবতীয় যন্ত্রণা অনেকটা ম্যাজিক এর মতন কমে গেল। শুধু তাই না শরীর টা আগের তুলনায় ঝরঝরে  লাগছিল। হার্ট বিট বেশ বাড়লো। উইলসন দের মোটা দীর্ঘ ঠাটানো পুরুষ অঙ্গ গুলো দেখে মার গুদে আবারও জল কাটতে শুরু করলো। লিজা চলে যাওয়ার মিনিট দশেক এর মধ্যে মা কে চ্যাংদোলা করে ঐ নগ্ন অবস্থায় ভেতরের বেড রুমে নিয়ে যাওয়া হল। 

তারপর জোরে মিউজিক সিস্টেমে হার্ড রক মিউজিক চালিয়ে একসাথে চারজন মত্ত আমেরিকান পুরুষ মার সেক্সী  শরীরের উপর প্রায় ঝাপিয়ে পড়ল। 

চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#18
                                 ১৫


মার  নরম ঠোট কে ওরা পালা করে আঙুর এর মতন চুষে চুষে ব্যাথা করে দিল। চারজনের পালা করে লম্বা সব কিস খেতে খেতে মার লিপস্টিকের রং সব উঠে গেছিল।

 আর দেখতে দেখতে দুটো সাত ইঞ্চি লম্বা বিদেশি বাড়া একসাথে মার ভিতরে দুই ছিদ্র দিয়ে প্রবেশ করলো, মার নড়াচড়া করার উপায় রইলো না। শুধু  চরম দ্রুত গতিতে ইন্টারকোর্স মুভিই নয়, উইলসন দুই পাশ থেকে  দুটো হাত মার মাই জোড়া দুটো কে ময়দা পেশার মতন করে জোরে জোরে কনস্ট্যান্ট টিপে যাচ্ছিল ।

মা যাতে হাত নাড়াতে না পারে ওদের কোনরকম বাধা না দিতে পারে, তাকে ডার্টি সেক্স স্লেভ হবার ভরপুর  ফিলিংস দিতেই  মার হাত দুটো কে হ্যান্ড ক্রাফট দিয়ে বেশ টাইট ভাবে বাধা হয়েছিল। তারপর মদ দিয়ে তার বুক আর পেট স্নান করিয়ে সেখান থেকে ওরা জিভ দিয়ে চেটে চেটে সেই পানীয়র স্বাদ উপভোগ করতে শুরু করলো। আর ফাঁক বুঝে মার মুখেও সরাসরি বোতল থেকে র হুইস্কি ঢেলে দিল। 

মা নেশার ঘোরে মিনিট দশেক  ওদের সাথে সমান তালে যুঝলো। কিন্তু চারজনের বিরুদ্ধে একা বেশিক্ষন টিকে থাকা মার মত নারীর পক্ষে সম্ভব ছিল না,  প্রথমে  নেশার ঘোরে সমানে ওদের সাথে অবাধ যৌনতাতে  মেতে উঠলেও, আস্তে আস্তে যত সময় এগুলো তাল হারিয়ে, মার নরম শরীর জবাব দিতে শুরু করলো, মা  বিছানায় ধীরে ধীরে নেতিয়ে পড়ল।

 মার গুদ ব্রেস্ট পাছার নরম অংশ চারজনের মিলিত অত্যাচারে  টসটসে লাল হয়ে উঠেছিল। গ্রুপ সেক্স এর স্ট্রেস সামলানো চারটি খানি কথা না। যত সময় কাটছিল মার মতন নারী র পক্ষে এই সিজনটা যেন আরো কষ্টকর হচ্ছিল। মার নরম তুলতুলে সুন্দর শরীর টা কে নিয়ে চারটে মানুষ রুপি জানোয়ার পাগলের মত খেলছিল। আর খেলার ছলে ব্যাথাও দিচ্ছিল।

ঘড়ির কাটা তখন রাত দুটো ছুই  ছুই মা আর কন্টিনিউ করতে পারলো না। তার শরীরটা ক্লান্ত বিধ্বস্ত হয়ে বিছানায় নেতিয়ে পড়েছিল। মা আর ওদের বাড়া ললিপপ এর মতন চুষবার শক্তি পারছিল না।  উইলসন মার এহেন অবস্থা দেখে  তার বন্ধু রবার্ট কে বলল "ওকে এত সহজে ক্লান্ত হতে দিলে চলবে না। এখনো ভোর হতে কয়েক ঘন্টা বাকি। ওকে আমাদের জন্য চনমনে থাকতেই হবে।  যাও সিরিঞ্চ রেডি করো। ড্রাগস দিয়ে সুদীপা কে ওয়াইল্ড করে দাও। ওকে যেভাবেই হোক সারা রাত জাগিয়ে রাখতে হবে।" 

রবার্ট রিপ্লাই দিল, "আর ইউ সিয়ওর? ও কি ঐ ডোজের ওষুধ  নিতে পারবে।"

উইলসন বলল কম অন ম্যান। আমি তো বলছি। ও যদি আমাদের সাথে আরো খোলাখুলি মেতে ওঠে আমাদেরই তো লাভ তাই নয় কি? আমি চাই ও আমাদের বাড়া নিয়ে পাগল এর মতন উন্মাদনায় মেতে উঠুক। আজকের রাত তাকে  জীবনের শেষ রাত মনে করে সমস্ত শালীনতার বাধা অতিক্রম করে মত্ত হয়ে আমাদের সঙ্গে অশ্লীলতার সমস্ত সীমা ও ভেঙে দিক। আমাদের জুতো জোড়া দিয়ে ওকে আজ মদ খাওয়াবো। 
রবার্ট উইলসনের মনের ভাব স্পষ্ট বুঝতে পারলো। সে হাসতে হাসতে সিরিনচ রেডি করলো। আর সেরকম কোনো বিশেষ বাধা ছাড়াই মার হাতে ঐ সিরিঞ্চ টা ইনজেক্ট করা হল। 
ড্রাগস ইনজেকশানটা নেওয়ার পর মার শরীরী ভাষায় কয়েক মিনিটের মধ্যে উল্লেখযোগ্য  পরিবর্তন এল। 

সে নেশা জমে ওঠা চোখে নিয়ে কামুকি চাহনিতে  প্রথমবার উইলসন এর দিকে তাকালো। হাত নেড়ে উইলসন কে ওর ঘেমে নেয়ে ভিজে একাকার হয়ে যাওয়া শরীরের উপর আসবার আমন্ত্রণ করলো। উইলসন হাসি মুখে মার উপরে আসলো। মার গুদ সে সময় নিক এর ঠাটানো সাত ইঞ্চি লম্বা  পুরুষ অঙ্গ দখল করে রেখেছিল। অগত্যা  মা উইলসনের আবদার রাখতে তার  মুখ এর রাস্তা খুলে দিল। উইলসন এর বাড়া মার মুখের ভেতর প্রবেশ করলো। মার চুলের মুঠি ধরে মুখ ঝাঁকিয়ে ঝাঁকিয়ে  ব্লজব নেওয়া শুরু করলো। এরকম দৃশ্য দেখে উইলসন এর বন্ধু  রবার্ট রীতিমত হর্ণি ফিল করছিল। সে এক হাত দিয়ে তার পার্সোনাল আই ফোন অন করে সেই এরটিক সিনটা রেকর্ড করতে শুরু করলো আর আরেক হাত দিয়ে নিজের পেনিসটা কে হ্যান্ড জব দিতে দিতে শান্ত করতে শুরু করলো। মা সব কিছু দেখেও কিছু বলার মতন আর অবস্থায় ছিল না।

 ইনজেকশান করে সেক্সুয়াল ড্রাগ নেওয়ার পর, নতুন উদ্যমে সেক্সুয়াল ইন্টারকোর্স শুরু হল। প্রথম দুই রাউন্ড চোদনের পরই, সাইমন্ডস ক্লান্ত হয়ে মা কে ছেড়ে শুয়ে পরেছিল। কিন্তু তাতে মার কোনো সুরাহা হল না। কারণ উইলসন রবার্ট আর নিক কে নিয়ে সমান তালে মা কে ব্যাস্ত রাখছিল। মার শরীর টা যৌন সঙ্গমের তালে তালে উঠছিল আর নামছিল। ঐ বিলাস বহুল সুইটে বেশ লো টেম্পারেচারে এসি চললেও, মার সারা শরীর ঘামে ভিজে গেছিল।মার গলা শুকিয়ে যেতেই উইলসন ওর জুতোয় মদ ঢেলে সেখান থেকে সরাসরি মদ পান করে গলা ভিজনোর ব্যাবস্থা করলো। মার তখন কোনো হুশ ছিল না সে মাথা নিচু করে বাধ্য স্লেভ এর মত শুধু উইলসন না একে একে তার সব বন্ধুদের জুতো কে পেয়ালা করে ওখান থেকে গলা অব্ধি মদ পান করল।

 তার উপর যত রাত বাড়ছিল, ওদের যৌন  উন্মাদনা মাত্রা ছাড়াচ্ছিল।  ড্রাগস এর প্রভাবে মাও বেসামাল হয়ে ওদের সাথে যা নয় তাই করতে বাধ্য হচ্ছিল। একটা সময় পর তো  নেশার ঘোরে মার কোনো হ্যুস্ ছিল না।  

উইলসন দের হাতের পুতুল হয়ে নিজের শারীরিক সক্ষমতার শীর্ষে উঠে ওদের তৃপ্ত করবার চেষ্টা করছিল। উইলসন অ্যান্ড কোম্পানি মা কে পেয়ে সহজে ছাড়বে না এটা জানাই ছিল।  যৌন উন্মাদনায় মত্ত হয়ে মার শরীরের থেকে সে রাতে ওরা চারজন  একেবারে সব কিছু নিংড়ে নিয়েছিল। ওদের সাথে ঠিক কতবার যে ইন্টারকোর্স করতে হল, তার আর কোনো হিসাব রইলো না। ওদের বীর্যে মার মুখ  বুক ,পেট আর কোমরের নিচে পুরো  চটচটে হয়ে উঠেছিল। বার বার বীর্য নির্গত হওয়ার পরেও ওদের পুরুষ অঙ্গ  মার সুন্দর শরীরের আকর্ষণে ঠাটিয়ে উঠছিল। তার ফলে মা কে ওদের সন্তুষ্ট করতে পুনরায় ব্যাস্ত হয়ে পড়তে হচ্ছিল।

ড্রাগস নেওয়ার পর পজিশন পাল্টে পাল্টে তিন রাউন্ড  লম্বা সময় ধরে ইন্টারকোর্স হবার পর মার শরীর আর ওদের অত্যাচার নিতে পারছিল না। রাত তিনটে পনের  নাগাদ কোনরকমে সহ্য করে, মা ব্যাথায় আর উত্তেজনায় সেন্স লেস হয়ে পড়েছিল। উইলসন তার পরেও ছাড়লো না। মুখে জলের ছিটে দিয়ে,স্ট্রং হার্ড ড্রিংক পেগ গিলিয়ে জোর করে জ্ঞ্যান ফিরিয়ে আরো দুই রাউন্ড জবরদস্ত  সেক্সুয়াল ইন্টাকোর্স করে তবে ছাড়লো। তারপর মা সেই যে জ্ঞান হারালো, ফের জ্ঞান ফিরলো পরের দিন বিকেল সাড়ে চারটে নাগাদ। মার জ্ঞ্যান যখন ফিরল, সে চোখ মেলে দেখলো, একটা বড় কালো মখমল এর বেড শিট এর কভারের নিচে উইলসন আর রবার্টের শরীরের সাথে ঘনিষ্ঠ ভাবে নগ্ন অবস্থায় শুয়ে আছে। চোখ খুলেই  এরকম দৃশ্যে দেখার জন্য মা মানষিক ভাবে মোটেই প্রস্তুত ছিল না। তার পুরো বিষয় টা দু স্বপ্নের মত ঠেকছিল। তাড়াতাড়ি ওদের হাত আর পায়ের বাঁধন ছেড়ে বিছানা ছাড়তে যেতেই, মা তার সারা শরীরে একটা অসহ্য যন্ত্রণা টের পেল। যন্ত্রণায় যেন শরীর টা ছিড়ে পুড়ে যাচ্ছিল। মা বিছানা ছেড়ে নামতে গিয়েও নড়তে পারলো না। সব থেকে অসহ্য যন্ত্রণা আসছিল মার যোনি দেশ থেকে, মার খালি মনে হচ্ছিল কেউ বা কারা যেন মার গুদ টা ব্লেড দিয়ে কেটে ফালা ফালা করে দিয়েছে।

বিছানায় নড়াচড়া হতেই মিস্টার উইলসনের ঘুম ভেঙে গেছিল, সে মা কে বিছানার উপর বসে থাকতে দেখে আবার টেনে নিয়ে জাপটে ধরে শুইয়ে দিল। আর শুয়ে দেওয়ার পর আবারো মার নরম শরীরটাকে  চটকাতে শুরু করলো। মার ওর আদর খেতে সে সময় মোটেই ভালো লাগছিল না। তার শরীরে জায়গায় জায়গায় ছিড়ে ছাল উঠে যাওয়ায়,  রীতিমত কস্ট হচ্ছিল। 

সেন্সিটিভ স্থানে আবারও টান পড়ায় ব্যাথা পেয়ে মার  চোখের জল বেরিয়ে আসলো।  মা কাকুতি মিনতি করে ওর শরীর টা ছেড়ে দেওয়ার জন্য উইলসন এর কাছে প্রার্থনা। করলো। মার কাকুতি মিনতি চোখের জল কোনো কিছুই মিস্টার উইলসন কে তলাতে পারলো না, সে দিব্যি বেড সাইড ড্রয়ার এর থেকে এক গোছা ডলার এর নোট বের করে মার ভিজে জব জব করা গুদের মুখে সেগুলো গুজে দিয়ে অন্য ভাবে মার মুখ বন্ধ করে ফেলল।

তারপর মার মাই জোড়া কে প্রায় স্পঞ্জের বল এর মতন করে জোরে জোরে টিপতে শুরু করলো। সারা রাত কোনো বিশ্রাম না পাওয়ায়,  মা বুক আর কোমর ব্যাথাটে টনটন করে উঠছিল। তার মধ্যেও,  আর কোন উপায় না দেখে, সে চোখ বন্ধ করে দাতে দাত চেপে উইলসন কে বিছানায় খুশি করতে আরম্ভ করলো। উইলসন কে পনের মিনিট ধরে সন্তুষ্ট করে, রবার্টের সাত ইঞ্চি লম্বা বাড়ার স্বাদ মুখে নিয়ে মা যখন ফাইনালি ঐ হোটেল সুইট থেকে বেড়ালো তখন ভেগাস এর স্ট্রিট লাইট গুলো জ্বলে উঠেছে, আর গোটা শহর টা পাপের জন্য জেগে ক্যাসিনো আর নাইট ক্লাব গুলোয় ভিড় জমাতে শুরু করেছে।  
মা সেদিন এর ক্যাসিনো তে যত অর্থ হারিয়েছিল জুয়া খেলা তে অংশ নিয়ে উইলসন অ্যান্ড কোম্পানি র সাথে ঐ ফুল নাইট স্পেন্ট  করে সেই টাকা সুদে আসলে উশুল করে নিয়েছিল। 

উইলসন মা কে রীতিমত ভালো খাবার খাইয়ে,  কড়া ডোজ এর পেইন কিলার জাতীয় ওষুধ খাইয়ে, ক্ষত স্থানে জেল লাগিয়ে, কাটা স্থান গরম জল দিয়ে পরিষ্কার করে,  শুশ্রুষা করে খুব তাড়াতাড়ি মা কে নিজের পায়ে  চলা ফেরা করার মতন অবস্থায় নিয়ে এসেছিল। তারপর নিজের লিমুজিন গাড়িতে করে মার নিজের হোটেলে ফেরবার বন্দোবস্ত করে দিয়েছিল।

মা সারা রাত সারা দিন ধরে ঐ ফাইভ স্টার হোটেল সুইটের ভেতর সেক্স স্লেভ অবস্থায় বন্দী  ছিল।  উইলসন দের সাথে অসংখ্যবার  যৌন সঙ্গমে লিপ্ত হয়ে মা শারীরিক আর মানষিক ভাবে খুবই ক্লান্ত ছিল। নরকন্ত্রণা ভোগ করে নিজের  হোটেলে ফিরে আসবার সময় মা ভেবেছিল একবার দিদির সাথে দেখা করে তার সাথে কিছু কোয়ালিটি টাইম কাটিয়ে মন চাঙ্গা করে নেবে ,  তারপর নিজের রুমে গিয়ে একটা কুইক শাওয়ার নিয়ে  বিছানায়  গিয়ে  বিশ্রাম নেবে। মা যা মনস্থির করছিল হোটেলে ফিরে তার কিছুই সে করতে পারলো না। হোটেলে ফিরে মার যাবতীয় পরিকল্পনা ঘেঁটে গেছিল। হিসাব মত দিদিদের সেটাই ছিল লাশ ভেগাস এ কাটানো শেষ রাত। অন্তত মা সেটাই জানতো।

ইতিমধ্যে যে রোমি নেভিল রা পরিকল্পনা চেঞ্জ করেছে আর দিদিরা আরো।কিছু দিন লাশ ভেগাস শহরে শুধু মাত্র ফুর্তি করবে বলে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে সেটা মা হোটেলে ফিরে প্রথম জানতে পেরেছিল। মা দিদির সাথে দেখা করতে এতটাই উগ্রিব ছিল যে হোটেলে ফিরে নিজের রুমে না গিয়ে প্রথমেই দিদি দের রুমে গিয়ে দরজায় নক করেছিল। রুমের ভেতর জোরে পপ মিউজিক এর আওয়াজ আসছিল, টিভি অথবা মিউজিক সিস্টেম কিছু একটা বাজছিল। মা অবাক হয়ে ভাবছিল দিদি রা কি তবে ভেগাস শহরে কাটানো এই শেষ রাত টা স্মরণীয় করে রাখবার জন্য পার্টি করছে। 

পাঁচ মিনিট দিদির হোটেল রুমের দরজায় নক করার পর দরজা টা ভেতর থেকে খুলে গেল। মিসেস নেভিল হাসি মুখে দরজা খুলে মা কে ভেতরে নিয়ে গেল।  ভেতরে গিয়ে মা যা দৃশ্য দেখলো, তাতে মা একেবারে স্তম্ভিত হয়ে গেল। ওরা একজন পুরুষ ও আরেক জন নারী গো গো ড্যান্সার হায়ার্ড করেছিল। তারা সে সময় হোটেল রুমে র ভেতর সম্পূর্ণ নগ্ন অবস্থায় মিউজিক এর তালে তালে শরীর দোলাতে দোলাতে পারফর্ম করছিল। আর দিদি আর ড্যানিয়েল অর্ধ নগ্ন হয়ে ওদের সঙ্গে ঘনিষ্ট হয়ে নাচছিল। নাচতে নাচতে যতবার দিদি  ঐ পুরুষ গো গো ড্যান্সার এর কাছাকাছি আসছিল ওনার জায়ান্ট সাইজ বাড়া  দিদির কোমরে র নাভির কাছে  ঘষা খাচ্ছিল। মা এই দৃশ্য কিছুতেই সহ্য করতে পারলো না। দিদির নাম ধরে চেচিয়ে উঠলো। মার চিৎকার শুনে সবাই বিস্ফারিত চোখে মার মুখের দিকে তাকালো,  ওদের ফুর্তি কয়েক সেকেন্ড এর জন্য থমকে গেল।

চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#19
                               ১৬


 ছোটো শরীর দেখানো সেক্সী নেট কস্টিউম পড়া গো গো ড্যান্সার এর সাথে দিদিকে ঐ ঘনিষ্ঠ ভঙ্গিমায় দেখে মা কিছুতেই  নিজেকে স্থির রাখতে পারল না।

মা র মুখ লজ্জায় রাগে অপমানে লাল হয়ে উঠেছিল। সে দিদি কে উদ্দেশ্য করে চেচিয়ে বলে উঠলো, "ছি ছি ছি ছি... এতটা নিচে নেমে গেছিস যে,  এইসব নির্লজ্জ বেলেল্লাপনা করতেও তোর রুচিতে বাঁধছে না। একটা শিক্ষিত রুচিশীল মেয়ে হয়ে এই ভাবে বেল্লেলা পনা করতে তোর লজ্জা করছে না। ভুলে গেছিস তুই কোন পরিবারের মেয়ে।"

দিদি সেসময় ড্রাংক থাকায় মার এই বকা সহজ ভাবে মাথা নিচু করে গ্রহণ করতে পারলো না। সেও উল্টে মার দিকে প্রশ্ন তুলে মা কে বিড়ম্বনায় ফেলে দিল। দিদি বলেছিল, " বাহ বাহ এখনো তোমার মুখে শিক্ষা রুচি পরিবারের সংস্কৃতি এসব কথা আসছে। আমি না হয় ফুল স্পয়েল্ড হয়েছি। এসব কিছুতে অভস্ত হয়ে গেছি।  কিন্তু এখানে এসে অব্ধি  তুমি কি কি করছো সেটা ভুলে গেছ? কাল রাতে কোথায় ছিলে সে বিষয়ে আমি কি কিছুই জানি না ভেবেছ!  কোন মুখে তুমি আমাকে এসব কথা বলছ? তুমিও তো আমার মতোই  সমদোষে দোষী কাজেই এসব নীতি জ্ঞান এর  কথা না আর তোমার মুখে মানায় না। ইটস মাই লাইফ। আমি যেমন খুশি ভাবে বাঁচবো। তোমার এসব দেখতে কষ্ট হলে তুমি এখানে থেক না কিন্তু প্লিজ আমাকে  স্কুলে পড়া মেয়ের  মতো ট্রিট করো না। প্লিজ  লিভ মি এলোন। তাড়াতাড়ি তোমার  শুটিং এর কাজ সেরে  তুমি না দেশে ফিরে যাও। "

দিদির কথা শুনে মা প্রচণ্ড রকমের শক খেয়ে গেছিল।  মাথা ঘুরে পরেই যাচ্ছিল মিসেস নেভিল ধরে ফেলে সে যাত্রা মার অ্যাকসিডেন্ট টা বাঁচিয়ে দিল। মা আরো কিছু কথা দিদিকে শোনাতে যাচ্ছিল। সেই মুহূর্তে হোটেল ছেড়ে বেরিয়ে আসতে চাইলো কিন্তু রোমি মা কে আটকালো। রোমি বলল, আরে ও নেশা করে আছে। ওর কথা সিরিয়াস ভাবে নিচ্ছে কেন? ও কি আর নিজের মধ্যে আছে। রাগ কর না। মেয়ে বড় হয়ে গেছে এখন আর ওকে তুমি সামলাতে পারবে না। সে নিজের মতন করে লাইফটা উপভোগ করছে এতে তোমার ইন্টার ফেয়ার করা উচিত হবে না। এতে তোমাদের মা মেয়ের সম্পর্কটাই খারাপ হয়ে যাবে। এসব বিষয়ে চিন্তা না করে তুমি বরংচ নিজের জীবনে পুরো ফোকাস করো। তুমি আর এখানে থেক না প্লিজ।  রুমে যাও। ফ্রেশ হয়ে একটু রেস্ট নাও। তোমার এন্টারটেইনমেন্ট এর ব্যবস্থা আমি করে রেখেছি। আমিও তোমাকে জয়েন করছি। দেখবে তোমার মুড ভালো হয়ে যাবে।"
মা  উত্তেজিত হয়ে বলতে যাচ্ছিল। মিসেস নেভিল মা কে থামিয়ে নিজের রুমে ফেরত পাঠালো।  নিজের রুমে ফেরত এসে মা বিছানার উপর চোখ যেতেই চমকে উঠে দাড়িয়ে গেছিলো। ওখানে মার প্রথম অ্যাডাল্ট সিরিজ ফিল্মের কো অ্যাক্টর চামলী পরনে কেবলমাত্র একটা ছোট আন্ডার ওয়্যার পরে বিছানায় শুয়ে মার জন্য অপেক্ষা করছিল। মা প্রাথমিক চমক লাগা ভাব টা সামলে উঠেই ওকে জিজ্ঞেস করল, "চামলি, হোয়াট দা হেল ইউ আর ডুইং হেয়ার?"

এর জবাবটা এলো মার পিছন দিক থেকে। মা বুঝতে পারে নি যে  রোমি কখন তার পিছন পিছন এসে রুমে প্রবেশ করেছে। চামলির হয়ে মার প্রশ্নের উত্তরটা সেই দিল, " আমি ওকে ডেকেছি। কাল বাদে পরশু তোমার একটা সাহসী ভিডিও শুট আছে। তার আগে ইউ নিড সম রিহার্সাল।" 
মা বলল কিসের শুট যার জন্য রিহার্সাল প্রয়োজন? আমি তো কিছুই বুঝতে পারছি না।

রোমি দরজা টা বন্ধ করে মার পিছনে দাঁড়িয়ে মার ড্রেস এর স্ট্রিপ তান মেরে খুলতে খুলতে বলল, ইউ নো হোয়াট, আগের দিন শুটে তোমার আর চামলিকে এক ফ্রেমে দেখে আমাদের খুব ভালো লেগেছে। মিস্টার হাউস্টন এর মনে হয়েছে তোমাদের এই জুটিটা দর্শক দের দারুন পছন্দ হবে। তাই উনি এবার তোমাদের নিয়ে একটা সিরিয়াস টপ রেটেড পর্ন ফিল্ম তুলতে চান। আমারও মনে হয়েছে তোমার শরীর এখন এই চেলেঞ্জ নেওয়ার জন্য পুরোপুরি তৈরি। তবুও প্রথমবার ক্যামেরার সামনে করবে, নিজের হাতে তালিম দেব বলে চামলিকে ডেকে পাঠিয়েছি। নাও গেট রেডি। আমরা তিনজনে একসাথে শোব।

মা সব কথা শুনে একেবারে হয়রান হয়ে গেল। মিসেস নেভিল এর কাছ থেকে সরে এসে, খানিকটা বিরক্তির সুরে বলল, " আমাকে জিজ্ঞেস না করে এত কিছু ঠিক করে ফেলেছ, ওয়াও, তোমাদের না কিছু বলার নেই।  আমি তো এসব করতে পারব না। তুমি ওকে চলে যেতে বল। আমার মন মেজাজ ভালো নেই। শরীর টিও সুবিধার মনে হচ্ছে না।"

 রোমি মার কাছে এসে মার পিঠে কাধে হাত বোলাতে বোলাতে বলল, " কেন এরকম করছ সোনা? মেয়ের বলা কথা গুলো মাথা থেকে বার করে দাও,  এই কাজের জন্য  রাজী হয়ে যাও। দেখবে খুব মজা হচ্ছে। আরে আমি তো আছি তোমার সাথে। এটা করলে তুমি ওর থেকে প্রায় তিন গুণ টাকা পারিশ্রমিক পাবে। আর একটা সিক্রেট তোমাকে বলছি, এই পর্ণ ফিল্মে কাজ করলেও, কেউ তোমার রিয়াল আইডেন্টিটি জানবে না। কোম্পানির সাইটে তোমার অন্য নাম দেওয়া আছে, আর এই শুটে তোমাকে একটা মাস্ক পড়তে হবে, তোমার মুখও কেও দেখতে পাবে না। শুধু তোমার এই সুন্দর শরীর টা  আর গলার আওয়াজ ক্যামেরায়  উঠবে...সব দেখে শুনে আমি হাউষ্টন এর প্রস্তাবে রাজি হয়েছি। তুমি এই সুযোগ টা ডিজার্ভ করো সুদীপা। কম্ অন প্লিজ গো ফর ইট, আমাকে ডিসাপয়ন্ট কর না। আমি জানি তুমি ঠিক পারবে। তোমার মধ্যে আগুন আছে। সেই আগুন বাইরে আনতে হবে।"

মা চুপ করে গেল, রোমী মার টপ টা খুলে ফেলে ব্রায়ের হুক এর উপর হাত বোলাতে বোলাতে বলল, "কি হল ডার্লিং চুপ করে গেলে, আমার কথা গুলো পছন্দ হচ্ছে না তাই তো। তোমার মেয়ের চেয়ে তুমি আমার চোখে বড় স্লাট। ও খুব বড় বড় কথা বলছিল না। দেখিয়ে দাও সোনা তুমি কি করতে পারো। ওর সামনে ড্যানিয়েল বাড়া ঢুকিয়ে নাচবে। কি হলো সোনা লেটস স্টার্ট। স্কার্ট টা খুলে বডি টা আমি যেভাবে দেখাচ্ছি, মুভ কর।"
এই বলে রোমী মা কে চামলির কাছে এনে জোর করে স্কার্ট টা খুলিয়ে কোমর ঝোকাতে বাধ্য করলো। দিদির কথা গুলো  মার কানে বাজছিল। তার মধ্যে রোমী যেভাবে মা কে শারীরিক ভাবে উত্তপ্ত করতে শুরু করেছিল, দিদির নামে উস্কাচ্ছিল, মার সেটা পছন্দ হচ্ছিল না। সে বার বার এড়িয়ে যাওয়ার চেষ্টা করছিল।
মিসেস নেভিল মা কে বাগে আনতে মোক্ষম অস্ত্র বের করলো। ওহ কম অন তুমি যখন আমার সাথে কো-অপারেট করছো না। তোমার মেয়ে কে ডেকে আনছি ওকেই তাহলে চামলির জন্য রেডি করছি। আর তোমার চোখের সামনেই রেডি করবো। তুমি পারবে তো সেটা দেখতে।

মা এই কথা শুনে কিছুটা বেকায়দায় পড়ে গেল। সে রোমীর দুই হাত চেপে ধরে করুন সুরে বলল, "প্লিজ না না ওকে এর মধ্যে টেনে এন না। ওর এখন ভালো মন্দ বোঝার মতন অবস্থায় নেই।"

মিসেস নেভিল মার কথা শুনে অট্টহাসি হাসতে হাসতে বলল, " এটাই তোমার প্রব্লেম সুদীপা। সোজা কথায় তুমি কিছুতেই ভালো মেয়ের মত আচরণ কর না। ঠিক আছে, তোমার মেয়ে কে টোটালি এসবের বাইরে রাখবো। কিন্তু একটাই কন্ডিশনে, তোমাকে আমার পুরোটা  চাই। আমার কথা শুনে এই নতুন কাজটা পুরো এনজয় করবে, সামনের সপ্তাহে দুটো অ্যাডাল্ট  ফিল্ম আছে। ওটা  শেষ করে তবেই ছাড়া পাবে আর দেশে ফেরার ফ্লাইটের টিকিট পাবে বুঝলে। ততদিন কোনো আপত্তি যেন না শুনি।"

মা অগত্যা চুপ চাপ রোমীর কথা মেনে নিতে শুরু করলো। মাকে চামলির সামনে পিছন দিক করে কোমর ঝুঁকিয়ে দাড় করিয়ে, প্যান্টি টা গুটিয়ে পাছার মধ্যে সাদা ক্রিম লাগাতে লাগাতে রোমি চামলিকে ইনস্ট্রাকশন দিল, কম অন চাম লি জিভ দিয়ে চেটে চেটে আমার এই বন্ধু কে পাগল করে দাও। চামলি মন্ত্রমুগ্ধের মত এই নির্দেশ পালন করতে শুরু করলো। চামলির জিভ নিয়ে খেলতে আরম্ভ করতেই মার অবস্থা খুব তাড়াতাড়ি ঢিলে হয়ে গেল।  মা চোখ বুজে দাতে দাত চেপে ঠোঁট কামড়ে ঐ ইউং কো অ্যাক্টর এর আদর সহ্য করতে লাগলো।

এরকম চাটাচাটি দশমিনিট এর বেশি সময় ধরে চলল তারপর মিসেস নেভিল চামলি কে ফুল নুড করে তার হাত জোড়া একটা কাপড় দিয়ে বেঁধে দিল।।তার পর ওর ঠাটিয়ে ওঠা পেনিস তাতে ভালো করে সাদা  ক্রিম লাগিয়ে মা কে বলল, কম অন সুদীপা এ বার তোমার টার্ন। এটাকে পরিষ্কার করে চেটে চেটে খেয়ে সাফ করে দাও। একটুকুও যেন ওর পেনিস এর ওপর লেগে না থাকে।  মা প্রথমে এটা করতে মৃদু আপত্তি করছিল কিন্তু রোমীর সামনে কোন জোরাজুরি খাটলো না। কিভাবে নির্লজ্জ ভাবে একটা হাঁটুর বয়সী ছেলের পেনিস কে চেটে চুষে খেতে হবে সেটা রোমী নিজেই ডেমো করে দেখিয়ে দিল। রোমীর দেখা দেখি মাও নিজের সম্ভ্রম খুইয়ে চামলির গোপন পুরুষ অঙ্গে তারা ঠাঠানো বাড়াতে মুখ দিতে বাধ্য হল।

দশমিনিট ধরে চেটে চেটে চামলির্ বাড়ার স্বাদ গ্রহণ করার পর রোমী মাকে নতুন টাস্ক দিল। মার ব্রা টা খুলে ফেলে সম্পূর্ণ টপলেস করে মার ব্রা টা দিয়ে চামলীর মুখে গুজে  ভালো করে বন্ধ করে দিয়ে, চামলির পা ও কাপড়ের দড়ি দিয়ে  মার হাতে একটা ছোট চাবুক দিয়ে রোমী মা কে বলল, " নাও এইবার ওকে মারও। চাবুক  মেরে মেরে ওর গায়ের চামড়া লাল টকটকে করে দাও। একদম ছাড়বে না। আধ ঘন্টা সময় দিচ্ছি, ওকে যেমন খুশি পারো টর্চার কর। ও মুখ নিয়ে শব্দ বার করতে পারবে না। তুমি যত মারবে ওর ততই মজা হবে। শেষে পাঁচ মিনিট শুধু দেবে ওকে মাস্ট্রাবুট করে নিজের বীর্য নির্গত করে হালকা করার জন্য। 

মা কাতর স্বরে বলল, এসব কি করানো র চেষ্টা করছ আমাকে দিয়ে। আমি এটা পারবো না।। 

রোমী বলল, " পারতে তোমাকে হবেই, পর্ন এর নানা ক্যাটাগরি আছে। ওরা তোমাকে দিয়ে  পরশু দিনই এটাই করাবে। তোমার হাতে সেফ দুটো অপশন,  নয় তুমি তোমার পার্টনারকে টর্চার করবে না হয়  তোমার শরীর কে নির্মম ভাবে টর্চার করা হবে। আমার মনে হয় এই প্রথম অপশন তাই বেস্ট। আধ ঘন্টা চল্লিশ মিনিট ধরে ওকে তরপাবে, কিছুতেই বীর্য বের হতে দেওয়া যাবে না। একদম শেষে ও যখন আর থাকতে না পেরে পেচ্ছাপ এর মতন বীর্য বের করবে তোমাকে ওটা মিল্ক এর মতন খেতে হবে।"
মার রোমী র কথা শুনে গা টা গুলিয়ে উঠলো। মা অস্থির হয়ে বলতে লাগলো। প্লিজ চুপ কর চুপ কর আমি এসব আর শুনতে পারছি না। এসব আমি করতে পারবো না।

রোমী হাসতে হাসতে বলল, " শট নেওয়ার আগে তোমাকে ঠিক  তৈরি করে নেওয়া হবে। এর জন্য আরো  রিহার্সাল লাগবে।  পারফেক্ট শট পাওয়ার জন্য আমাদের ওষুধ খাওয়ানো হয়।।তোমাকেও  খাওয়ানো হবে। কাল কের দিনটা ও এই ভাবে  নানা পোজে পর্ণ মুভ প্রাকটিস হবে। কিছু ভেবো না আচ্ছা আচ্ছা ঘরের মেয়েরা আজকাল এসব করার জন্য মুখিয়ে আছে। তোমার ইন্ডিয়া থেকে কম সে কম ১০ টা মেয়ের প্রোফাইল পোর্টফোলিও হাউষ্টন  এর অফিসের টেবিলে পরে আছে। তুমি কত লাকি বলো তো এই কাজ টা করার সুযোগ পাচ্ছো। তোমাকে  আরো ডার্টি হতে হবে। অনেক টাকার ইনভেস্টমেন্ট হচ্ছে তোমার উপর, তার থেকে রিটার্ন পেতে  করতেই হবে।। কম অন গেট রেডি।  এইবার শুরু করে দাও।।" 

যেমন কথা তেমন কাজ, মা মন কে কঠিন করে নির্দয় ভাবে চামলিকে  চাবুক দিয়ে মারতে আরম্ভ করলো। পাচ ছ বার মারতেই চামলির দেহের জায়গায় জায়গায় লাল চাকা চাকা দাগ হয়ে গেল।  তার পর মা চামলির কোমরের উপর বসে রোমির কথা মতন চামলিকে এক টুকরো বরফ দিয়ে টিজ করতে শুরু করলো। এই ভাবে চামলির  অবস্থা খুব খারাপ করে দিয়ে মা রোমির কথা অনুযায়ী নিজেকে সম্পূর্ণ অন্য স্তরে নামিয়ে আনল। মোট চল্লিশ মিনিট এর উপর চামলির সহ্য শক্তির দারুন পরীক্ষা নিয়ে রোমির কথা মেনে চামলি একসাথে অনেকটা বীর্য নির্গত করলো। 

রোমি সেটা একটা সুদৃশ্য গ্লাসে ধরে নিয়ে গ্লাসটা মার হাতে ধরিয়ে দিয়ে বলল, " এই নাও ডার্লিং তোমার হট ড্রিংক। পুরো গ্লাস টা পরিষ্কার করা চাই কিন্তু।" মা গ্লাস ভর্তি সাদা থকথকে বীর্য দেখে গা গুলিয়ে উঠেছিল। সে বার বার আপত্তি সূচক ভাবে মাথা নাড়ছিল, রোমি মা কে কিছুতেই ছাড়লো না।  গ্লাসের ঐ পানীয়র প্রায় পুরোটাই একটু একটু করে মার   মুখের ভিতর নিতে হয়েছিল। মা মুখে নিয়ে ঘেন্নায় ওটা গিলতে পারছিল না, ওর বমি পাচ্ছিল কিন্তু রোমি মা কে গ্লাস ভর্তি চামলির  বীর্যের পুরোটা গিলিয়ে তবেই ছাড়লো।
সেদিনের মতন মার প্রাকটিস সিজন ঐ স্পেশাল হট ড্রিংক নেওয়ার পরেই শেষ হয়েছিল। মা কে রীতিমত পরিশ্রম করে যুঝতে হয়েছিল এই প্রাক্টিস সিজনের প্রতিটা মুহূর্ত পার করতে। নতুন নিষিদ্ধ যৌনতা ভরা সাহসী  কাজ করার  উত্তেজনায় আর নিরলস পরিশ্রমে মার শরীর ঘেমে একাকার হয়ে গেছিল। তাই দেখে রোমি মা কে ফুল নগ্ন হতে নির্দেশ দিল। মা রোমির কথা মানতে এবার বিশেষ কোনো আপত্তি করলো না। একবার বলার সাথে সাথেই প্যান্টি আর কাধের উপর ঝুলিয়ে রাখা ব্রা টা খুলে ফেলে সম্পূর্ণ ভাবে নগ্ন হয়ে পড়ল।

তারপর রোমির কথা অনুযায়ী মা চামলির হাত পা আর মুখের বাধন সব খুলে দিল। মাকে ফুল নুড অবস্থায় দেখে, আর গ্লাস ভর্তি বীর্য পানের ইরোটিক দৃশ্য দেখে চামলি বাবাজির ধন আবারও ঠাটিয়ে উঠেছিল। ওর হাত পা আর মুখের বাধন খুলে দিতেই, চামলি মা কে জড়িয়ে ধরে আদর করতে শুরু করলো। মা কিছুতেই ওকে ছাড়তে পারছিল না। চামলি মার বারণ কিছুতেই শুনতে চাইছিল না। শেষে মা ওর হাত থেকে বাঁচতে  রোমির কাছ থেকে সাহায্য চাইলো। মিসেস নেভিল চামলির  সাইড নিয়ে বলল, "চামলি বেচারার কথা একটু কন্সিডার কর। ওর শরীর আজ অনেক কষ্ট সয়েছে। এখন ও বেচারা একটু সুখ তোমার থেকে ডিজার্ভ করে। কম্ অন সুদীপা, ও যা চাইছে প্লিজ ওকে দিয়ে দাও। বেশিক্ষন ও তোমাকে জ্বালাতে পারবে না। দশ মিনিট মাত্র একটু ওকে সহ্য করে নাও। এতে তোমাদের অন স্ক্রীন কেমিস্ট্রিই মজবুত হবে। তোমরা প্রাইভেসি মোমেন্ট এনজয় কর। আমি ততক্ষনে তোমার মেয়ের কি হাল একবার গিয়ে ভিসিট করে আসি।"

রোমি মা কে চামলির হাতে ছেড়ে রুম থেকে বেরিয়ে গেল। তারপর মা আর কোনও উপায়ন্তর না দেখে চামলির সাথে  জোরাজুরি অবস্থায় বিছানায় আসতে বাধ্য হল। বেড সাইড টেবিলের ড্রয়ার খুলে মা একটা  দামী ব্র্যান্ডের এক্সট্রা থিন লেয়ার স্ট্রবেরি ফ্লেভারের কনডম চামলির পেনিসের মাথায় পরিয়ে দিল। তারপর ওর মুখ  নিজের বুকের দিকে টেনে নিল। চামলি মা কে পাগলের মত আদর করতে করতে চাপা স্বরে বলল, আই লাইক ইউ সুদীপা,  আই লাইক ইউ ভেরি মাচ, তোমাকে যতবার দেখি আমার স্টেপ মম ভিক্টোরিয়ার এর কথা মনে পড়ে যায়। শি রিয়েলি স্মেল লাইক ইউ। তার কাছেই আমি মাত্র ১২ বছর বয়সে virginity হারিয়েছিলাম। যার স্মৃতি এখনো টাটকা। কালকের সিজন্ টা আমার এপার্টমেন্টে করবে প্লিজ। তোমাকে না আমার অনেক কিছু দেখানোর আছে। প্লিজ না করো না প্লিজ , আমার এপার্টমেন্টে এসো, দেখবে খুব মস্তি হবে। আমি  রোমিকে অ্যাড্রেস টেক্সট করে দেবো। এই হোটেল থেকে মাত্র ২৫ মিনিটের ড্রাইভ।"

মা চামলির আদরের উত্তর দিতে দিতে বলল, " তুমি খুব বেশি কথা বলছো। আর কথা বল না। আমরা এখন যেটা করছি সেটাতেই মনোযোগ দেওয়া হোক। কাল কের কথা কাল চিন্তা  করা যাবে। এসো আমার উপরে আসো। আমি খুবই ক্লান্ত, আমাকে  বিশ্রাম নিতে হবে। কাজেই এই ইন্টারকোর্স টা তাড়াতাড়ি শেষ করতে হবে বুঝেছ?

এই বলে মা চামলি কে মার ভেতরে আসার জায়গা করে দিল। আর চামলিও সুযোগ এর স্বদ ব্যবহার করে তার ঠাটানো ধোনটাকে দারুন গতিতে মার যোনি দেশে গেথে জোরে ঠাপাতে শুরু করল। স্পর্শ কাতর স্থানে চামলির বাড়ার ঘষা লাগতেই মা যৌন উত্তেজনায় পাগল হয়ে গেল। সব কিছু ভুলে চামলিকে তার সেরা টা দিয়ে খুশি করতে শুরু করলো। মা আর চামলির দুজনেই খুব কামুক মুডে ছিল। ওদের মধ্যে যৌন উন্মাদনা খুব অল্প সময়ে দারুন উত্তেজক পর্যায়ে পৌছে গেছিল। এক রাউন্ড সেক্সচুয়াল ইন্টারকোর্স এর পর দুজনের কেউই ঠিক সম্পুর্ন ভাবে পরিতৃপ্ত হল না। অচিরেই সেকেন্ড রাউন্ড সেক্সুয়াল ইন্টারকোর্সে লিপ্ত হল। 


চলবে....
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#20
                                ১৭

দ্বিতীয় বার যৌন সঙ্গমে মিলিত হবার পর চামলি প্রথম রাউন্ড এর মতন বেশিক্ষন এর জন্য নিজের বীর্য ধরে রাখতে পারল না। মার শরীর চামলির আদর প্রবল ভাবে চাইছিল। সব কিছু ভুলে কয়েক সেকেন্ড এর জন্য যৌন উত্তেজনায় মা পাগল হয়ে গেছিল। নিজেকে পুরো পুরি চামলির আদরে ভেসে গিয়ে উজাড় করে দিচ্ছিল। 

 যার ফলে চামলিও নিজেকে নিয়ন্ত্রণ করতে পারলো না। পাচ মিনিট এর মধ্যেই এক গাদা বীর্য নির্গত করে মার উপর শুয়ে আস্তে আস্তে নেতিয়ে পড়লো। সেকেণ্ড বার ইন্টারকোর্স শেষ হবার পর চামলি খুব ক্লান্ত হয়ে গেছিল সে মা কে ভালো ভাবে জাপটে জড়িয়ে চোখ বন্ধ করে বেশ কিছু খন এর জন্য শুয়ে রইল। 

এদিকে মার শরীর যে পরিমাণে চেগে উঠেছিল তাতে মা মনে মনে চামলির থেকে অনেক যৌন সুখ আশা করেছিল, সেই চাহিদা সেভাবে পূরণ না হওয়ায় মা কিছুটা হতাশ বোধ করছিল। চামলি এই দ্বিতীয় বার অল্প সময়ে অর্গানিজম রিলিজ করায় মার শরীর ভেতরে ভেতরে খানিকটা অতৃপ্ত থেকে গেছিল । তার থেকে বিরক্ত হয়ে মা চামলি কে ওকে জড়িয়ে বেশিক্ষন শুয়ে থাকতে অ্যালাউ করলো না।

চামলি ক্লান্ত হয়ে পরম আবেশে মাকে জড়িয়ে হয়তো মার রুমেই ঘুমিয়ে পড়ত। কিন্তু মা খানিক টা বিরক্ত হয়ে সেটা হতে দিল না। সে চামলি কে আলতো করে বেশ কয়েক বার ধাক্কা দিয়ে বলল, " চামলি ... উঠে পড়, এখানে ঘুমিও না ডিয়ার। বাড়ি যাও। চামলি... উঠে পড়... নিজের বাড়িতে গিয়ে ঘুমাও।"
চামলি খানিকটা অনিচ্ছা স্বত্তেই মার ঐ আরামদায়ক বিছানা ছেড়ে উঠলো। কোনো রকমে ওকে বিছানা থেকে তুলে দিয়ে মা ও বিছানার উপর উঠে বসল ঘড়িতে ১১ টা বেজে গেছিল। মার পেটে খিদেতে তখন রীতিমত চাগার দিতে শুরু করেছিল। 

চামলি উঠে শার্ট পড়ে বেরিয়ে যাওয়ার পর মাও রুম সার্ভিস কে ফোনে ভেজিটেবল সুপ আর দুটো চিকেন স্যান্ডুইচ অর্ডার দিল। 
দশ মিনিট পর রুম এর ডোর বেল বেজে উঠলো। মা তাড়াতাড়ি ব্রা টা গায়ে গলিয়ে নিয়ে, প্যান্টি টা মেঝে থেকে কুড়িয়ে নিয়ে পড়ে, একটা চাদর গায়ে জড়িয়ে রুম সার্ভিস বয় কে ডিনার নিয়ে ভেতরে আসার অনুমতি দিল। রুম সার্ভিস বয় ডিনার টেবিলে রাখার সময় বার দুয়েক মার দিকে লোলুপ দৃষ্টিতে তাকালো। মা সেটাকে দেখেও না দেখার ভান করে, চাদর এর কভার সরিয়ে কেবল ব্রা আর প্যান্টি পরে বিছানা ছেড়ে নামলো। মা সুপ এর বাটিটা বিছানার কাছে এনে বেড সাইড টেবিলের উপর রেখে, নিজের পার্স খুলে তিনটে ওয়ান ডলারের নোট বের করে বয় কে টিপস দিল।

রুম সার্ভিস এর বয় টা ঐ টিপস নিয়ে থ্যানক ইউ ম্যাম, প্লিজ এনজয় ইউর ডিনার বলে দরজাটা বাইরে থেকে ভেজিয়ে চলে গেল। মা ভীষন রকম ক্ষুধার্ত ছিল। গোগ্রাসে সুপ আর স্যান্ডুইচ খেয়ে নিয়ে মা শাওয়ার নিতে ওয়াস রুমে গেল। শাওয়ার নিয়ে ফিরতে না ফিরতে রোমি মার রুমে এসে হাজির হল। আর এসেই মা কে নুড অবস্থায় শোবার জন্য , মার তখন আর মিসেস নেভিল এর নটি আবদার মোটেই ভালো লাগছিল না। সে বাধ্য হয়ে রোমিকে বলল, ওহ নো আই ডোন্ট ফিল অয়েল, প্লিজ ছাড়ো আমাকে শুতে দাও। রোমি মা কে জড়িয়ে ধরে তার কাধে ঠোট ছুইয়ে আলতো কিস করার পর বলল, " হ্যা ডার্লিং শোও না কে বারণ করছে। তবে হ্যা শোওয়ার সময় পরনে কোনো কাপড় চোপড় আমি অ্যালাউ করবো না। একবার নুড হয়ে শুয়ে দেখো এর আলাদাই একটা আনন্দ আছে। তোমাকে এখন নুড হয়ে ঘুমানোই অভ্যাস করতে হবে বুঝলে।"

 সারাদিন ধরে অনেক বার যৌন সঙ্গমে লিপ্ত হয়ে মা খুবই ক্লান্ত ছিল। মার চোখ ঘুমে জড়িয়ে আসছিল। তাই রোমির কথায় বেশি প্রশ্ন করে মা আর সময় নষ্ট করলো না। তাড়াতাড়ি আলো নিভিয়ে নুড হয়েই ঘুমানোর জন্য প্রস্তুত হল। রোমি নেভিল ও মার মতন নুড হয়ে তাকে ঘনিষ্ঠ ভাবে জড়িয়ে শুয়ে পড়লো। সেদিনের মতন মার লাশ ভেগাসে কাটানো একটা দীর্ঘ ঘটনাবহুল দিনের শেষ হলো।

পরদিন সকালে মার ঘুম ভাঙতেই দিদিকে চোখের সামনে দেখে মা কিছুটা অবাকই হল। দিদি রাতের হ্যাং ওভার কোনো রকম কাটিয়ে মার রুমে ছুটে এসেছিল। আসার সময় কাপড় চোপড় এর প্রতি খুব একটা নজর দিতে পারে নি। সেমী নুড অবস্থাতেই মার রুমে ছুটে এসেছিল। তার চোখ মুখে মা কে করা আগের দিন এর ব্যবহার এর জন্য অনুশোচনার ছাপ স্পষ্ট। রোমি দিদিকে রুমের দরজা খুলে দিয়ে ভেতরে ঢুকতে দিয়েই, শাওয়ার নিতে ওয়াস রূমে ঢুকে গেছিল। 

 দিদির চোখ মুখ দেখে মা কোনরকম ভাবে নিজের নগ্নতা বেড শিট দিয়ে ঢেকে দিদিকে হাত ধরে নিজের পাশে ব সিয়ে জিজ্ঞেস করলো। কি হয়েছে তোর, আমাকে বল তোকে এরকম দেখতে একদম ভালো লাগছে না আমার।

দিদি মার প্রশ্ন শুনে নিজেকে আর সামলাতে পারল না। দিদির চোখে জল বেরিয়ে এলো, মা কে জড়িয়ে ফোঁপাতে লাগলো। তারপর বলল, আই অ্যাম সরি মা। কাল রাতে আমি না আমার মধ্যে ছিলাম না। তোমাকে আমি ওভাবে বলতে চাই নি। ভুল করেছি। তার শাস্তিও পেয়েছি কাল রাতেই। পার্টির শেষে ড্যানিয়েল এর সাথে আমার একটা ঝগড়া হয়েছে। আর তারপর ও আমার সাথে এনগেজমেন্ট ভেঙে দিয়েছে।

মা দিদির কথা শুনে বিস্ময়ে হতবাক হয়ে গেছিল, সে দিদিকে পিঠে হাত বুলিয়ে আশ্বস্ত করে বলল, " এই একদম কাদে না। তুই কি বাচ্চা মেয়ে নাকি। আর আমি কিছু মনে করি নি রে। বিশ্বাস কর। তুই মন খারাপ করিস না। সব ঠিক হয়ে যাবে। আমি ড্যানিয়েল এর সঙ্গে কথা বলবো।"

দিদি মার বুকে মুখ গুজে বলল, " কিছু ঠিক হবে না। সব শেষ হয়ে গেছে। আমিও জানি না কি করবো।

মা বলল " মন শান্ত কর, হ্যারে কি এমন হল যার জন্য ও এনগেজমেন্ট ভেঙে দিল। আমাকে বল না। আমি সব ঠিক করে দিবি"।

দিদি বলল, " সব কিছু র জন্য আমিই দায়ী।
আমি প্রেগনেন্ট। আর কাল যখন বমি করছিলাম ড্যানিয়েল কে বলতেই ও সব কিছু শেষ করে দিল আর করবেই বা না কেন। আমি নিজেই জানতাম না প্রেগনেন্ট। কালকেই ওর কথায় টেস্ট করলাম। রেজাল্ট পজিটিভ এল। আর সব থেকে চিন্তার বিষয় আমি জানি না এই বাচ্চার বাবা কে... ড্যানিয়েল আমাকে অনেক দিন করে নি। সে সব তাই বুঝে চে।।অন্যের বাচ্চার দায়িত্ব ও নিতে রাজি নয়। সব শেষ হয়ে গেল..."।

মা সব শুনে চোখ বন্ধ করে ফেললো, তারপর তাড়াতাড়ি নিজেকে সামলে নিয়ে, নিজের আদরের একমাত্র মেয়ের করা এত বড়ো ভুলের পরও পরম মমতায় মেয়ের পিঠে হাত বুলাতে লাগলো। দিদিকে মা আশ্বস্ত করলো। চিন্তা করিস না সব ঠিক হয়ে যাবে। আমি নিজে ড্যানিয়েল এর সাথে কথা বলবো। তুই শান্ত হো।"

ইতিমধ্যে মিসেস নেভিল স্নান সেরে ওয়াস রুমে র বাইরে বেরিয়ে গেছিল। মা ওকেও সব খুলে বলল। সব শুনে রোমির মতন মহিলাও রীতিমত চমকে উঠলো। রোমি বলল ওহ মাই গড, পুয়োর গার্ল। আই থিঙ্ক সেদিন আমরা তিনজনে মিলে যে ক্লাবে গেছিলাম। সেখানে ওর সাথে যার আলাপ হয়েছিল। সে ফেরার পথে ক্লাবের পার্কিং লটে গাড়ির ভেতরে করেছিল আই থিঙ্ক সেই রেসপনসিবল তোমার মেয়ের এই অবস্থা র জন্য। ঐ অচেনা পুরুষ কে তো এখন ধরাও যাবে না। সে একজন পয়সা ওলা ট্যুরিস্ট ছিল।" মা সব শুনে হতাশ সুরে বলল, তাহলে কি উপায়, ওর কি হবে এখন। ড্যানিয়েল এর সাথে কথা বলতে হবে। কিন্তু ওকে কোন মুখে আর বলবো বলো তো। ওর দিকে কোনো ভুল নেই। মিসেস নেভিল আর কোনো চারা না দ খর, মা কে দিদিকে গর্ভপাত করানোর পরামর্শ দিল। এই প্রস্তাবে মা আর দিদি দুজনেই আপত্তি জানালো।

মার কথায় রোমিও সহমত হল। ও বলল আমি তোমার সাথে সহমত এই ব্যাপারে। ড্যানিয়েল কে কোন দোষ দেওয়া যায় না। আর আমি যতদূর ওকে জানি। ও যদি কখনো কোনো সিদ্ধান্ত নেয় কিছুতেই বদলাবে না। আমি কথা বলেও কিছু করতে পারবো না। তুমি দেখ একবার চেষ্টা করে।"

মা শেষ পর্যন্ত আর কোনো উপায় না পেয়ে ড্যানিয়েল এর সঙ্গে দেখা করে মেয়ের জন্য প্রার্থনা করার সিদ্ধান্ত নিল। দিদিকে মিসেস নেভিল এর কাছে রেখে ভালো একটা মডার্ন কস্টিউম পরে ড্যানিয়েল এর রুমে এসে নক করলো।

ড্যানিয়েল কে এসেছ আমাকে বিরক্ত না করলেই খুশি হব। মা তখন গলা খাকারি দিয়ে জানান দিল যে মা কথা বলতে এসেছে।

ড্যানিয়েল মার গলা শুনে দরজাতো খুলে দিল কিন্তু এও বলল দেখো, তোমাকে আমি সন্মান করি। তাই সোজাসুজি কথা বলছি। তুমি যদি তোমার মেয়ের ব্যাপারে সালিশি করতে এসে থাকো তাহলে ভুল করেছ। আমি আজকেই ভেগাস শহর ছেড়ে বেরিয়ে যাচ্ছি। ইটস ওভার। আমি এটা মেনে নিতে পারবো না।।কখনো না।

মা ডানিয়েল এর কথা শুনে হাত জোর করে কাকুতি মিনতি করতে শুরু করলো। মা বলল, " প্লিজ ড্যানিয়েল আমার মেয়ের ভুলের মাশুল তুমি এভাবে দিও না। প্লিজ ওকে ছেড়ে যেও না।। ও তোমাকে খুব খুব ভালোবাসে। ও তোমাকে সবটা উজাড় করে ভালোবেসেছে, তুমি ছেড়ে চলে গেলে ও শেষ হয়ে যাবে।"
ড্যানিয়েল বলল " আমাকে মাফ করো আমি পারবো না। আমি এক ঘণ্টার মধ্যে এই হোটেল ছেড়ে বেরিয়ে যাচ্ছি।"

মা বলল প্লিজ এটা কর না। আমার মেয়েকে একমাত্র তুমিই বাঁচাতে পার। তুমি আমার কথা প্লিজ ফেলে দিও না। অনেক আশা নিয়ে তোমার কাছে এসেছি। বলো আমার মেয়ের জীবন আর সন্মান বাঁচাতে তোমার কি লাগবে। আমার সর্বস্ব উজাড় করে দিতে পারি। মেয়ের মুখ চেয়ে তোমার জন্য আমি সব কিছু করতে পারি।"

মার মুখ থেকে এহেন কথা শুনে ড্যানিয়েল নিজের লাগেজ গোছানো বন্ধ করে মার মুখের দিকে তাকালো। ওর চোখে একটা বিদ্যুৎ খেলে গেল। ড্যানিয়েল মার দিকে তাকিয়ে ঠান্ডা শীতল গলায় বলল, " কি বললে? তুমি মেয়ের জন্য সব কিছু করতে পারো। ইন্টারেস্টিং। ওকে তোমাকে চান্স দিতে পারি। আমার শর্ত মানতে পারবে তো। ঠিক করে ভেবে বলো!"
মা ইস্পাত কঠিন গলায় উত্তর দিল, " একবার বলে দেখ কি করতে হবে। তুমি যা বলবে তাই করবো।"

 ড্যানিয়েল ঠিক আছে লেট সি তুমি কি কি করতে পার। শোনো আজ রাতে র আটটার মধ্যে তোমার সব কাজ সেরে নেবে তুমি আর আমি একটা বিশেষ জায়গায় যাবো।।সারা রাত ওখানেই কাটাবো।

 মা শুনে বলল, ব্যাস আর কিছু চাও না তো?

ড্যানিয়েল বলল, " আজকের রাতে জাস্ট একটা টেষ্ট নেব তোমার। আরো অনেক কাজ তোমাকে মানতে হবে। আমি তোমার মেয়ে কে বিয়ে করবো। তার বাচ্চার দায়িত্ব নেব। তাকে সুখী ও রাখবো।।কিন্তু তার বিনিময়ে তোমাকে আমার কিছু কাজ অক্ষরে অক্ষরে মানতে হবে।

আমি তোমার মেয়ে কে বিয়ে করবো কিন্ত হানিমুন তোমার সঙ্গে করবো। আর সেটা তোমার দেশেই হবে। এটাই শেষ না আমি ফেমডম সেক্স পছন্দ করি। আমার স্লেভ এর ভূমিকায় তোমাকে একাধিক বার অবতীর্ণ হতে হবে। আর শুধু তাই না আমার নামে তোমার শরীরে একটা পার্মানেন্ট ট্যাটু ও করতে হবে। কি রাজি তো??

মা শুনে দীর্ঘ স্বাস ফেললো। শর্ত শুনে মার খুবই অপমানিত বোধ হচ্ছিল মন করছিল ড্যানিয়েল কে থাপ্পড় মারতে কিন্তু পরক্ষণে দিদির মুখ টা মার চোখে ভেসে উঠলো। নিজের মন কে শক্ত করে মা ড্যানিয়েল এর দেওয়া সব শর্ত মেনে নিল। ড্যানিয়েল লাগেজ নামিয়ে রাখলো। তারপর মার কাছে এসে মা কে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে খেতে বলল, থানকস সুদীপা, তোমাকে আমার খুব পছন্দ আশা করি আমার সঙ্গ তোমার খুব ভালো লাগবে। তোমার মেয়ের পাশপাশি তুমিও আমার সঙ্গে একান্তে প্রাইভেসি সময় কাটাতে খুব আনন্দ পাবে। ড্যানিয়েল এর তার প্রতি লোলুপ দৃষ্টি দেখে মার চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল।

 ড্যানিয়েল আরো একবার মার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেয়ে বলল, " চলো এখন তুমি আসো। তোমার তো বেড়ানো আছে, কাজ আছে। রাতে মিট করছি লবিতে। সুন্দর করে সেজে গুজে আমার সঙ্গে রাত ভোর মস্তি করার জন্য প্রস্তুত থেকো। "

চলবে...
[+] 5 users Like Suronjon's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)