Thread Rating:
  • 23 Vote(s) - 3.13 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL বন্ধুর মা আমার কামদেবী
#1
Bug 
নমস্কার বন্ধুরা আজ আমি আপনাদের জন্য আবার একটা নতুন গল্প লিখেছি । গল্পটা সবাই মন দিয়ে পড়ুন আর ভালো লাগলে কমেন্টে অবশ্যই জানাবেন তবেই তো আরও নতুন নতুন গল্প লেখার উৎসাহ পাবো ।

সকল XOSSIPY পাঠকদের ধন্যবাদ ।












নমস্কার বন্ধুরা আমার নাম বুবাই বয়স ২০ বছর  থাকি কলকাতাতে । আমি বাবা মায়ের একমাত্র সন্তান । আজ যে গল্পটা আমি আপনাদের বলবো সেটা হল আমার এক বন্ধুর মাকে চোদার গল্প । এই গল্পটা আমার জীবনে ঘটে যাওয়া একটা সত্য ঘটনা। 

আমি এখন কলেজে পড়ছি । ছোটোবেলা থেকেই আমি খুব কামুক স্বভাবের ছেলে। স্কুলে বাজে বন্ধুদের পাল্লায় পরে ক্লাস এইট থেকেই আমার হ্যান্ডেল মারা শুরু । মোবাইলে পানু দেখা, চটি গল্প পড়া একটা নিত্য অভ্যাসে পরিণত হয়েছে । তবে কাউকে চোদার সুযোগ তখন পাইনি । আমার আবার একটু বেশিই বিবাহিত মহিলাদের প্রতি দুর্বলতা আছে । বিবাহিত মহিলাদের ভারী থলথলে পাছা আর বুকে ডবকা মাইয়ের দুলুনি দেখেই প্যান্টের ভিতরে বাড়াটা ঠাটিয়ে টনটন করে । 

যাইহোক আমাদের পাড়াতেই থাকে আমার প্রিয় বন্ধু রাজেশ। রাজেশ আর আমি ছোটবেলা থেকেই খুব ভালো বন্ধু আর একসাথেই বড় হয়েছি। স্কুলে যাওয়া থেকে শুরু করে খেলাধূলা সব কিছুতেই আমরা দুজনে থাকি। 

রাজেশের বাড়িতে ওর বাবা , মা আর রাজেশ থাকে । রাজেশ কিন্তু খুব ভদ্র আর শান্ত ছেলে । রাজেশের বাবার নাম নিলেশ বয়স ৫৭ । রাজেশের বাবা অটো চালায় আর খুব মদ খায়। একবারে মাতাল লোক তাই সব টাকা পয়সা মদ খেয়ে উড়িয়ে দেয়। রাজেশের মায়ের নাম মিতালী বর্তমান বয়স ৪৪ বছর কিন্তু দেখে মনে হবে না। আমি রাজেশের মাকে কাকিমা বলে ডাকি আর রাজেশ ও আমার মাকে কাকিমা বলে ।

রাজেশের বাড়ি আমাদের বাড়ি থেকে মাত্র ২০ মিনিট দূরে । রাজেশের বাড়িতে আমি মাঝে মাঝেই যাই । মিতালী কাকিমা আমাকে খুব ভালোবাসে আর নিজের ছেলের মত স্নেহ করে । যেহেতু রাজেশের বাবা মদ খেয়ে টাকা পয়সা নষ্ট করে ফেলে সেজন্য রাজেশের মা এখন কয়েকটা বাড়িতে ঝি-এর কাজ করে ।

এবার রাজেশের মা মানে মিতালী কাকিমার শরীরের একটু বর্ণনা দিই। কাকিমার বয়স ৪৪ হলেও দেখতে ৩০ বছরের মেয়ের মত। কাকিমার গায়ের রঙ একটু চাপা তবে মুখশ্রীটা খুব সুন্দর । কাকিমার উচ্চতা খুব বেশি লম্বা নয় একটু বেঁটে টাইপের মহিলা তবে কাকিমার শরীরটা এত লোভনীয় যে ছেলেরা হ্যান্ডেল মারতে বাধ্য হবেই। কাকিমার শরীরের সব থেকে লোভনীয় জিনিস হল বুক ভরা ডবকা মাই আর আর ভারী লদলদে পাছা । কাকিমার ডবকা মাই আর পাছার দুলুনি দেখে আমি যে কতবার হ্যান্ডেল মেরে মাল ফেলেছি তা বলা মুশকিল । আর কাকিমার নাভির কথা কি বলব ! এত্ত বড় ও গভীর নাভির ফুটো যে মনে হয় একটা বাচ্ছা ছেলের নুনু ওই নাভিতে ঢুকে যাবে। সব শেষে বলি কাকিমার পেটে হালকা চর্বি জমে পেটে পড়া ভাঁজটা খুব আকর্ষণীয় লাগে ।

আমি রাজেশকে ওদের বাড়িতে ডাকতে গিয়ে বহুবার লুকিয়ে কাকিমাকে চান করতে দেখে ফেলেছি । কাকিমা ঘরের সামনে কলতলাতেই চান করে । চান করার সময় কাকিমার শরীরে শুধু মাত্র একটা পাতলা সায়া ছাড়া কিছুই থাকে না। মগে করে জল নিয়ে যখন কাকিমা গায়ে মাথায় ঢালে পাতলা সায়াটা গায়ে লেপ্টে কাকিমার মাই পাছা পুরো ভেসে ওঠে। জল ঢালার সময় হঠাত করে একটু অসাবধানে সায়াটা বুক থেকে হরকে নেমে গিয়ে ডবকা মাইগুলো বের হয়ে দেখা যায় । 

সত্যি বলছি কাকিমার মাইদুটো দেখলে কেউ বলতেই পারবে না যে এই মহিলার ৪৪ বছর বয়স আর আমার বয়সী একটা ছেলে আছে । উফফফফফফ কি বড় বড় মাই আর বুকে খাড়া হয়ে বসে আছে একটুও ঝুলে যায়নি। সায়ার উপর দিয়েই মাইগুলোর বোঁটা স্পষ্ট বোঝা যায় আর বোঁটাটা আঙুরের মত বড় । তবে কখনও কাকিমার রসালো গুদটা দেখতে পাইনি কিন্তু গুদে যে ঘন কালো চুল আছে সেটা ভেজা সায়ার উপর থেকে বেশ বুঝতে পেরেছি। এইসব দৃশ্য দেখে বাড়িতে এসে বাথরুমে ঢুকে মনে মনে কাকিমাকে কল্পনা করে কতবার যে হ্যান্ডেল মেরে বীর্যপাত করেছি তার হিসাব নেই । 

যাইহোক শেষ পর্যন্ত কিভাবে কাকিমাকে চুদলাম এবার সেই গল্পটা শুরু করি । এই ঘটনাটি মাত্র তিন মাস আগে ঘটেছে। কাকিমা আমাদের বাড়িতে মাঝে মাঝেই দরকারে আসে এবং মায়ের সঙ্গে কথা বলে কিছুক্ষন থেকে তারপর চলে যায়। 

এরকমই একদিন সকাল ১০টা নাগাদ কাকিমা আমাদের বাড়িতে এল । ঐদিন সকালেই মা মামার বাড়িতে গিয়েছিল আর বাবা অফিসে। বাড়িতে শুধু আমি একা ছিলাম। আমি ফোনে চটি গল্প পড়ছিলাম হঠাত কলিং বেল বেজে উঠতে আমি উঠে গিয়ে দরজা খুলে দেখি কাকিমা দাঁড়িয়ে আছে। কাকিমা একটা কম দামী পুরানো পাতলা সুতির শাড়ি পড়ে আছে । শাড়িটা এতটাই পাতলা যে শাড়ির উপর দিয়েই কাকিমার মাইগুলো স্পষ্ট বোঝা যাচ্ছে ।ব্লাউজের ফাঁক দিয়ে মাইয়ের খাঁজটা দেখেই আমার তো বাড়া ফুলতে শুরু করেছে।

আমাকে দরজা খুলতে দেখে কাকিমা বলল-- কিরে বুবাই তোর মা কোথায় ??????

আমি বুক থেকে মুখটা তুলে বললাম ---- মা ইয়ে মানে মা তো মামার বাড়ি গেছে ।

আমি যে কাকিমার মাইগুলো দেখছিলাম কাকিমা সেটা বুঝতে পেরে মুচকি হেসে বলল --- কই তোর মা তো আমাকে বলেনি যে মামার বাড়ি যাবে হঠাত গেল কি ব্যাপার !!!!!!!!!

আমি ---- না মানে দিদার শরীরটা খারাপ তো তাই মামা ফোন করতেই মা সকালে চলে গেছে।

কাকিমা ---- ওহহহহহহ ! আচ্ছা ঠিক আছে আমি তাহলে এখন যাই ।


আমি ---আরে চলে যাবে কেনো এসেছো যখন একটুু বসে যাও ।

কাকিমা --- নারে বসলে আমার হবে না, পাশের দুটো বাড়ির রান্না করা, বাসন মাজা, কাপড় কাচা, আরও অনেক কাজ বাকি আছে সেগুলো তো করতে হবে নাকি ।

আমি ---- আরে এসো তো কাজ তো সবসময়ই করছো একটু বসে রেস্ট নিয়ে তারপর যাবেখন।

কাকিমা ---- নারে আমি এখন যাই অনেক কাজ বাকি আছে আবার পরে আসব ।

আমি ----ওহহহ আচ্ছা মা থাকলে মায়ের সঙ্গে তো তুমি কতক্ষন ধরে কথা বলে তবে যাও আর আজ শুধু কাজের বাহানা করে চলে যেতে চাইছো এটা কিন্তু ঠিক হচ্ছে না কাকিমা।

কাকিমা হেসে বলল ---- আচ্ছা বাবা বসছি বলে ঘরের ভিতরে ঢুকে এল । 

আমি সদর দরজাটা বন্ধ করে পিছন ফিরে দেখলাম কাকিমা পোঁদটা দুলিয়ে দুলিয়ে যাচ্ছে । উফফফ শালা কাকিমার ভারী লদলদে পোঁদের দুলুনি দেখেই বাড়াটা টনটন করছে । মনে মনে ভাবলাম আজ বাড়ি একদম ফাঁকা তাই এই সুযোগে কাকিমাকে যেভাবে হোক চুদতেই হবে। 

যাইহোক কাকিমা ঘরের ড্রয়িংরুমের সোফাতে বসল আর আমি ও একটা চেয়ারে মুখোমুখি বসলাম। আমি কাকিমার পুরো শরীরটা চোখ দিয়ে গিলছি দেখে কাকিমা একটু লজ্জা পেয়ে 
বলল ----- অমন হাঁ করে কি দেখছিস-রে ????

আমি সাহস করে বললাম ---- তোমাকে দেখছি গো কাকিমা ।

কাকিমা ---- ও-মা আমাকে ঐভাবে দেখার কি আছেরে ??? তুই কি আগে আমাকে দেখিসনি নাকি ?????

আমি ----হ্যা দেখেছি তো ,তবে যাই বলো কাকিমা তুমি কিন্তু দিন দিন আরও সুন্দরী হয়ে যাচ্ছো ।

কাকিমা লজ্জা পেয়ে বলল ---- ধ্যাত কি যে বলিস আমি নাকি আবার সুন্দরী । আরে আমি তো এখন বুড়ি হতে চললাম রে ।

আমি ---আরে দূর কি যে বলো না! আচ্ছা কে তোমাকে বুড়ি বলেছে বলো । সত্যি বলছি তোমাকে দেখতে খুব সুন্দর লাগছে ।

কাকিমা ---- কি জানি বাপু তোর কাকু তো কোনোদিনও আমাকে এমন কথা বলেনি ।

আমি ---দূর কাকু কিছু জানে না তাই বলেনি । আর সেইজন্যই তো কাকু তোমাকে ছেড়ে দিন রাত মদ নিয়ে পরে থাকে ।

কাকিমা ---- আচ্ছা যাকগে ওসব কথা বাদ দে, বল আজ তুই কলেজ যাবি না ?????

আমি ---- না আজ যাবো না আর সামনেই তো পরীক্ষা তাই বাড়িতেই পড়ছি।

কাকিমা ----এখন কি করছিলিস ?????

আমি ---- এই তো ফোনে গেম খেলছিলাম (মিথ্যা বললাম)

কাকিমা ---- ওহহহ আচ্ছা ।

আমি ---- কি খাবে বলো কাকিমা ???

কাকিমা ---- কি আর খাবো কিছু খাবো না।

আমি ---- না না কিছু তো খাও দাঁড়াও তোমার জন্য মিষ্টি নিয়ে আসি ।

কাকিমা ---- এই না না মিষ্টি আনতে হবে না তার থেকে বরং একটু চা করি খাওয়া হোক।

আমি ---- দূর চা খাবো না তুমি বরং কফি করো ।
কাকিমা ---- আচ্ছা ঠিক আছে তাই করছি তুই একটু বস আমি কফি করে নিয়ে আসছি বলে উঠে রান্নাঘরের দিকে চলে গেল । 

আমি পিছন থেকে কাকিমার ডবকা পোঁদের দুলুনিটা আবার দেখলাম। সকাল থেকে আমার বাড়াটা খাড়া হয়ে নাচানাচি করছে । না কিছু একটা করতেই হবে । ভাবছি কাকিমাকে বশে আনতে গেলে জোর করে কিছু একটা করতে হবে আর তাতেও যদি কাকিমা রাজী না হয় তাহলে টাকার লোভ দেখালে হয়তো কাকিমা চোদাতে রাজী হয়ে যাবে দেখা যাক শেষ পর্যন্ত কি হয় ।

এরপর আমি উঠে রান্নাঘরের দিকে চলে গেলাম। দেখলাম কাকিমা দাঁড়িয়ে কফি করছে । 
আমি --- কি গো কাকিমা কফি হলো ??????

কাকিমা --- হ্যা এই তো হয়ে এসেছে কিন্তু তুই আবার এখানে এলি কেনো যা ঘরে গিয়ে বস আমি কফি নিয়ে আসছি ।

আমি ---- দূর ঘরে একা ভালো লাগছে না বলে এখানে চলে এলাম বলেই কাকিমার একদম পিছনে গিয়ে দাঁড়িয়ে পরলাম। 

কাকিমা আমাকে কিছু বলল না শুধু হেসে আবার কফি করাতে মন দিল । এরপর আমি আর থাকতে না পেরে কাকিমাকে পিছন থেকেই জড়িয়ে ধরলাম। 
কাকিমা প্রথমে একটু হকচকিয়ে গিয়ে 
বলল ---- এই এই বুবাই একি করছিস ছাড় আমাকে বলে হালকা বাধা দিতে লাগল ।

আমি কাকিমাকে আরো জোরে চেপে ধরে বাড়াটা নরম পোঁদে ঠেসে দিয়ে কাকিমার ঘাড়ে গলায় মুখ ঘষতে ঘষতে বললাম ---- তোমাকে একটু আদর করছি গো কাকিমা তুমি খুব সুন্দর বলে কাকিমার নরম থলথলে পেটে হাত বুলোতে লাগলাম ।

কাকিমা ----উমম আহহ এমন করিস না বুবাই আমাকে ছেড়ে দে ।

আমি --- না কাকিমা আমি তোমাকে একটু আদর করতে চাই আমার সোনা কাকিমা আমাকে বাধা দিও না বলে এবার হাতটা উপরে তুলে ব্লাউজের উপর দিয়েই কাকিমার ডবকা মাইগুলো আস্তে আস্তে টিপতে লাগলাম ।

উফফফ কি নরম তুলোর মতো মাইগুলো টিপতে যে কি মজা লাগছে কি বলবো মাইরী  ।

কাকিমা আমার হাতটা মাই থেকে সরিয়ে দেবার চেষ্টা করছে কিন্তু পারছে না শেষে বলল --- না বুবাই এমন করিস না দেখ আমি তোর মায়ের মতো আমার কথাটা শোন এটা ঠিক করছিস না আমাকে ছেড়ে দে বাপ ।

আমি কাকিমার কোনও কথা না শুনে ব্লাউজের উপর দিয়েই মাইগুলো পকপক করে টিপছি আর পোঁদে বাড়াটা ঠেসে হালকা ঘষতে ঘষতে কাকিমার ঘাড়ে গলায় চুমু দিতে লাগলাম । কাকিমার শরীর থেকে কেমন একটা মাদক গন্ধ পাচ্ছি যেটাতে আমি খুব উত্তেজিত হয়ে যাচ্ছি । 
এরপর আমি কাকিমার শাড়ির আঁচলটা বুক থেকে ফেলে দিলাম। এখন কাকিমার মাইগুলো ব্লাউজের উপর থেকে হেটলাইটের মতন বুকে খাড়া হয়ে আছে । আমি আবার মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে মুচরে মুচরে চটকাতে লাগলাম । এত বড় বড় মাই যে পুরোটা হাতের মুঠোতে ধরতে পারছি না । উফফফফ মাইগুলো টিপতে খুব মজা লাগছে । 

কাকিমা চোখ বন্ধ করে হালকা গোঁঙাতে লাগল আর মাই থেকে আমার হাতটা সরিয়ে বাধা দেবার চেষ্টা করছে কিন্তু পারছে না তাই 
বলল --- দেখ বুবাই আমি তোর মায়ের বয়সী আর তুই আমার ছেলের মত এমন করিস না লক্ষ্মীটি আমাকে ছেড়ে দে ।

আমি মাই টিপতে টিপতে বললাম  ---- আমি আদর করছি তোমার কি ভালো লাগছে না বলো কাকিমা ?????

কাকিমা ---- ভালো তো লাগছে কিন্তু এটা ঠিক নয়রে তুই আমার ছেলের মত একটু বোঝার চেষ্টা কর ।

আমি ---- আরে ছেলের মত কিন্তু ছেলে তো নই তুমি ওসব কথা বাদ দাও তো আমাকে একটু মন ভরে আদর করতে দাও।

কাকিমা এখনও সমানে বাধা দিয়ে যাচ্ছে দেখে শেষে আমি কাকিমাকে ঘুরিয়ে আমার দিকে মুখোমুখি দাঁড় করিয়ে তারপর আবার জড়িয়ে ধরলাম । এখন কাকিমার নরম মাইগুলো আমার বুকে চেপে পিষ্ট হচ্ছে । এবার আমি ফোনেতে পানু দেখার স্টাইলে কাকিমার গলা, ঘাড় থেকে শুরু করে সারা মুখে, গালে ,ঠোঁটে, কপালে চুমু খেতে শুরু করলাম । কাকিমা এবার আমাকে জড়িয়ে ধরে আছে আগের মত বেশি বাধা দিচ্ছে না আর হালকা গোঁঙাচ্ছে । বুঝলাম এবার কাকিমার সেক্স উঠছে । 

মিনিট তিনেক এইভাবে চুমু খাবার পর আমি কাকিমার নরম ঠোঁটটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম । কাকিমাও এবার আমার সঙ্গ দিচ্ছে । দুজনে দুজনের ঠোঁট চুষে দিচ্ছি আর মাঝে মাঝে জিভটা চুষে চুষে খাচ্ছি । উহফফ কি যে মজা লাগছে । এইভাবে বেশ কিছুক্ষন দুজনে দুজনের ঠোঁট জিভ চোষাচুষি করার পর আমি একটা হাতে মাই ধরে টিপতে লাগলাম আর কাকিমার দিকে তাকিয়ে দেখি কাকিমা চোখ বন্ধ করে আছে আর ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে । 

আমি --- ও কাকিমা তোমার ভালো লাগছে ???

কাকিমা চোখ খুলে তাকিয়ে বলল ---- হুমম খুব ভালো লাগছে কিন্তু যা হবার অনেক হয়েছে এবার আমাকে ছেড়ে দে বাপ ।

আমি ---- ছেড়ে দেবো কি গো এখনও তো আসল কাজটাই হয়নি ।

কাকিমা ---- আসল কাজটা মানে ?????

আমি ---- তোমাকে চোদাটা বাকি আছে, এবার তো চুদবো তারপর ছাড়বো ।

কাকিমা লজ্জা পেয়ে বলল  ---- এই না না ওসব হবে না ওটা বাদে তুই যা খুশি কর আমি কিছু বলবো না ।

আমি ---- দূর একবার না চুদে আমি তোমাকে ছাড়ছি নাগো কাকিমা ।

কাকিমা ---- না বুবাই দেখ আমি তোর মায়ের মত ওসব করা ঠিক নয় । তুই অন্য সবকিছু কর শুধু ওটা করিস না ।

আমি ---- দূর ওসব ভেবো নাতো এসো চোদাচুদি করি দেখবে তুমিও খুব আরাম পাবে ।

কাকিমা ---- না বুবাই আমি তোর সাথে ওসব করতে পারবো না এটা ঠিক না আমাকে ছেড়ে দে বাপ বলে আবার বাধা দিতে লাগল ।

আমি বুঝলাম কাকিমা চোদাতে রাজী আছে কিন্তু মুখে শুধু ন্যাকামি করছে তাই এবার মোক্ষম চালটা চাললাম ।

আমি ---- আচ্ছা কাকিমা তুমি আমাকে একবার চুদতে দাও তাহলে আমি তোমাকে ৩০০ টাকা দেবো।

৩০০ টাকার কথা শুনতেই কাকিমার চোখটা কেমন জলজল করে উঠল আর বাধা দেওয়া ও বন্ধ হয়ে গেল। বুঝলাম আসল কাজ হয়ে গেছে।

আমি আবার বললাম --- কি হল কাকিমা কিছু বলো ???????

কাকিমা --- একবার চুদতে দিলে তুই আমাকে সত্যিই ৩০০ টাকা দিবি ??????

আমি ---- হ্যা গো কাকিমা সত্যিই দেবো । আচ্ছা বিশ্বাস না হলে বলো তোমাকে এখনই টাকাটা দিয়ে দিচ্ছি  ।

কাকিমা ---- না না ঠিক আছে তুই আগে চুদে নে তারপর টাকাটা দিস কিন্তু আমার ভয় লাগছে তোর মা এসে যাবে নাতো ??????

আমি ---- আরে না না মা তো বিকালে আসবে তাই আমি বাড়িতে একাই থাকবো এখন কেউ আসবে না ।

কাকিমা ---- তাহলে ঠিক আছে ।

আমি ---- চলো তাহলে এবার শুরু করি ।

কাকিমা --- এই না না এখানে কোথায় করবি তার থেকে তুই ঘরে চল বিছানাতে গিয়ে করবি ।

আমি খুশি হয়ে বললাম --- ঠিক আছে তাহলে ঘরেই চলো ।

কাকিমা --- একটু দাঁড়া আগে গ্যাসটা 
বন্ধ করে দিই বলেই গ্যাসটা বন্ধ করে দিল তারপর কফিটা ওভেন থেকে নামিয়ে বলল ---- কিরে কফিটা এখন খাবি নাকি ?????


আমি ---- দূর এখন ওসব খাবো না এখন শুধু তোমাকে খাবো তুমি ঘরে চলো তো ।

কাকিমা ---- তাহলে কফিটা কি হবে ?????

আমি ----- তুমি খেলে খাও নাহলে ফেলে দাও ।

কাকিমা ---- দূর আমিও তাহলে খাবো না বরং ফেলেই দিই বলে পুরো কফিটা ডাস্টবিনে ফেলে দিল তারপর বলল ---- এবার চল যাই ।

এরপর আমি আর দেরী না করে কাকিমাকে কোলে তুলে নিলাম । কাকিমা ভয় পেয়ে বলল -- এই এইইই বুবাই কি করছিস আমি পড়ে যাবো তো নামা আমাকে ।

আমি ---- দূর কি যে বলো আমি কি তোমাকে ফেলে দিতে পারি তুমি ভয় পেওনা বলে আমার ঘরের দিকে হাঁটা শুরু করলাম । কাকিমা আর কিছু না বলে শুধু হাসতে লাগল । কাকিমার শরীরের ওজন ভালোই আছে সেটা বেশ বুঝতে পারছি । কাকিমা আমার গলা জড়িয়ে ধরে বুকে মাথা রেখে আছে ।

এরপর আমি কাকিমাকে আমার ঘরের বিছানাতে এনে বসিয়ে দিলাম। 

কাকিমা -----এই বুবাই বাইরের সদর দরজাটা ভালো করে বন্ধ করেছিস তো ??????

আমি ---- হ্যা বন্ধ করে দিয়েছি ।

কাকিমা ---- দেখ বুবাই আমি কিন্তু বেশিক্ষন এখানে থাকতে পরবো না কারন অনেক কাজ বাকি পড়ে আছে সেগুলো সব শেষ করতে হবে তাই যা করার তাড়াতাড়ি করবি ।

আমি ---- ঠিক আছে কাকিমা তাহলে সব খুলে তাড়াতাড়ি ল্যাংটো হয়ে যাও।

কাকিমা লজ্জা পেয়ে --- এই না না আমি পুরো ল্যাংটো হতে পারবো না ,তুই যা করার এইভাবেই কর ।

আমি ----সেকি গো শাড়ি , ব্লাউজ না খুললে চুদবো কিভাবে ?????

কাকিমা ----- আরে বাবা আমি তো শাড়িটা গুটিয়ে কোমরের উপর তুলে দিচ্ছি তুই যা করার এইভাবেই করে নে ।

আমি ----আচ্ছা ঠিক আছে তবে তাই করো ।

এরপর কাকিমা বিছানার উপর চিত হয়ে শুয়ে  শাড়িটা সায়া সমেত গুটিয়ে কোমরের উপর তুলে দু-পা দুদিকে ফাঁক করে দিল । কাকিমা ভিতরে কোনো প্যান্টি পরেনি তাই গুদটা বেরিয়ে এল । তারপর কাকিমা একটা বালিশে মাথা রেখে আরাম করে শুয়ে বলল---- এই বুবাই তুই এইসব কথা কাউকে বলবি নাতো ??????

আমি --- না না পাগল নাকি তুমি বিশ্বাস করো আমি কাউকে কিচ্ছু বলবো না ।

কাকিমা ---- আচ্ছা ঠিক আছে এবার তাহলে আয় যা করবি কর।

আমি আর দেরী না করে জামা প্যান্ট খুলে পুরো ল্যাংটো হয়ে গেলাম । আমার বাড়াটা তো ফুলে কলাগাছ হয়ে গেছে । কাকিমা আমার খাড়া বাড়ার দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছে। এরপর আমি বিছানাতে উঠে কাকিমার দুপায়ের ফাঁকে বসে গুদটা দেখলাম । একটু কালচে রঙের আর বেশ ফুলো গুদটা। গুদের লম্বা চেরাটা হালকা ফাঁক হয়ে রস গড়াচ্ছে আর গুদের চারপাশে বেশ ঘন কালো চুল আছে । চোখের সামনে কাকিমার রসে ভরা ফুলো গুদটা দেখেই বাড়াটা টনটন করতে লাগলো।

কাকিমা ---কিরে অমন হাঁ করে কি দেখছিস ???  চুদবি বলে তো খুব লাফাচ্ছিলিস এবার চোদ ।

আমি --- হ্যাঁ এই তো এবার চুদছি বলে হাঁটু গেড়ে বসে চোদার পজিশন নিলাম তারপর গুদের চেরাতে বাড়ার মুন্ডিটাকে ঘষতে লাগলাম। 
এই সময় ভাবছিলাম যে কাকিমা হয়তো কন্ডোম ছাড়া চুদতে দেবে না কিন্তু কাকিমা কন্ডোমের কথা তো বলছে না তাই আর কিছু বললাম না । মনে মনে ভাবলাম ওহহহ যা হবে দেখা যাবে আগে চুদে তো নিই ।

কাকিমা মাথা নিচু করে গুদের দিকে তাকিয়ে আমার কান্ড দেখছে তারপর হিসহিসিয়ে 

বলল --- ঘষতে হবে না তুই বাড়াটা ঢোকা তো।

আমি বুঝলাম কাকিমা খুব গরম হয়ে আছে তাই এবার কাকিমার গুদের ফুটো বরাবর বাড়াটা ঠেকিয়ে চেপে ঢোকাতে যেতেই বাড়াটা পিছলে নীচের দিকে সরে গেল । আমি আবার গুদের ফুটোতে বাড়া সেট করে ঢোকাতে চেষ্টা করলাম কিন্তু পিছলে পোঁদের ফুটোর দিকে সরে যাচ্ছে কিছুতেই গুদে ঢুকছে না।

কাকিমা এবার একটু বিরক্ত হয়ে বলল ---উফফ বাবা তুই কি করছিসরে ! গুদে না ঢুকিয়ে আমার পোঁদে ঢোকাবি নাকি ????? 

আমি --- আরে আমি তো তোমার গুদে ঢোকাতেই চেষ্টা করছি কিন্তু গুদে না ঢুকলে আমি কি করবো বলো ??????

কাকিমা হিসহিসিয়ে বলল ---- তুই এর আগে কাউকে চুদেছিস ?????

আমি ---- না গো আজ এই প্রথমবার তোমাকেই চুদবো।

কাকিমা ----ওহহহহহ সেই জন্যই তো ঢোকাতে পারছিস না । মেয়েদের গুদের আসল ফুটো না চিনলে ঢোকাবি কিকরে ??? আচ্ছা দাঁড়া আমি দেখছি বলে এক হাত নীচে নামিয়ে আমার বাড়াটা ধরে একটু টিপে টিপে দেখল তারপর বেশ কয়েকবার উপর নীচে করে খেঁচে দিয়ে অন্য একটা হাত দিয়ে গুদের পাপড়ি দুটো একটু ফাঁক করে বাড়ার মুন্ডিটাকে গুদের ফুটোতে সেট করে দিয়ে বলল --- নে আস্তে আস্তে চাপ দে দেখবি ঢুকে যাবে । 

কাকিমার কথা মত আমি আস্তে করে একটা ঠাপ মারতেই ভচচচচচ করে অর্ধেক বাড়াটা কাকিমার গুদের ভিতরে ঢুকে গেল । কাকিমা উমমমমমমম করে গুঁঙিয়ে উঠল আর দুপা দুদিকে আরও ফাঁক করে দিলো । এরপর আমি কোমর তুলে বাড়াটা একটু বের করে আবার একটা জোরে ঠাপ মারতেই পচচচচচচ করে পুরো বাড়াটাই গুদের ভিতরের পাঁপড়িগুলোকে সরিয়ে ঢুকে গেল । কাকিমা আহহহ মাগোওওওওওওওওওওওও আস্তেএএএএএএএএএএ বলে শিতকার দিয়ে উঠল আর বিছানার চাদরটা দুহাতে খামচে ধরল ।
আমি কাকিমার দিকে তাকিয়ে দেখি কাকিমা  চোখ বন্ধ করে দাঁত দিয়ে নিজের ঠোঁটটা কামড়ে শুয়ে আছে । কাকিমার মুখটা কুঁচকে গেছে বুঝলাম বেশ ব্যাথা পেয়েছে ।

যাইহোক আমাদের দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেছে । আমার পুরো বাড়াটাই কাকিমার গুদের ভিতরে ঢুকে জায়গা করে নিয়েছে আর মনে হচ্ছে বাড়ার মুন্ডিটা গুদের একদম ভিতরের নরম মাংসপিন্ডে গিয়ে ঠেকেছে বুঝলাম এটাই কাকিমার বাচ্ছাদানির মুখ । মাত্র একটা বাচ্চা হওয়ায় কাকিমার গুদের ফুটো এখনও অনেক ছোট তাই গুদটা খুব টাইট লাগছে আর গুদের ভিতরটা কি গরম, আমার বাড়াটা যেন ছেঁকা খাচ্ছিল! গুদের ভিতরে যে এতো তাপ হতে পারে আমার তো ধারনাই ছিল না । আমার মনে হচ্ছে একটা গরম চুল্লিতে বাড়াটা ঢুকে আছে আর গুদের ভিতরের নরম পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে জোরে কামড়ে ধরে রেখেছে । সত্যি বলছি বন্ধুরা গুদের ভিতরে বাড়া ঢুকিয়ে যে এতো আরাম সেটা বলে বোঝানো সম্ভব না । 

যাইহোক আমি কয়েক মিনিট বাড়াটা গুদে ঢুকিয়ে রেখে ওইভাবেই হাঁটু গেঁড়ে বসে রইলাম । এরপর কাকিমা চোখ খুলে আমার দিকে তাকিয়ে মিচকি হেসে বলল ---- কিরে তুই কি শুধু এইভাবে ঢুকিয়েই বসে থাকবি চুদবি না ??????


আমি --- না ইয়ে মানে আমার মনে হলো যে তোমার খুব কষ্ট হচ্ছে সেইজন্য কিছু করছি না, তুমি ঠিক আছো তো কাকিমা ??????

কাকিমা হেসে ---- হ্যা ঠিকিই বলেছিস কষ্ট তো একটু হয়েছে বাব্বাহহহ তোর যা মোটা বাড়া ভিতরে ঢোকার সময় আমার তো দম বন্ধ হয়ে যাচ্ছিল। কিন্তু এখন তো পুরোটাই ঢুকে গেছে তাই আর কোনও অসুবিধা নেই আমি এখন ঠিক আছি ।

আমি ---- তাহলে এবার শুরু করি নাকি !!!!!!!!!!

কাকিমা হেসে ---- হ্যা সে আর বলতে ,নে এবার তুই ঠাপাতে শুরু কর ভালো করে চোদ আমাকে দেখি কেমন চুদতে পারিস ।

আমি কাকিমার কথা মত এবার কোমরটা হেলিয়ে দুলিয়ে চুদতে শুরু করলাম। কাকিমার গুদ টাইট হলেও গুদের ভিতরে রস ভরে হরহর করছে তাই চুদতে খুব একটা অসুবিধা হচ্ছে না । বাড়াটা খুব সহজেই গুদের ভিতরে ঢুকছে আর বেরোচ্ছে । আমি এবার ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম আর কাকিমা নিজের দু-পা দুদিকে আরও ফাঁক করে ভারী পোঁদটা তুলে ধরে তলঠাপ দিতে শুরু করল। উফফফফ কাকিমাকে চুদে কি যে আরাম পাচ্ছি । 

ঠাপাতে ঠাপাতে বুঝলাম যে কাকিমার গুদটা বেশ ফুলো আর কাকিমার বয়স হলেও গুদের ভিতরটা এখনো যথেষ্ট টাইট আছে ঢিলে হয়ে যায়নি । কাকিমা মাঝে মাঝে গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে। উফফফ এইরকম একটা মাঝবয়সী মহিলাকে চুদে যে কি আরাম সেটা এখন বুঝতে পারছি । 

যাইহোক এইভাবে মিনিট তিনেক চোদার পর কাকিমা বলল ----এই বুবাই আয় এবার আমার বুকে শুয়ে চোদ দেখবি আরাম পাবি ।

আমি আর দেরী না করে কাকিমার বুকের উপর শুয়ে পরলাম তারপর কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম । কাকিমা আমাকে বুকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগল । আমি এবার কাকিমার সারা মুখে, গালে, কপালে ঠোঁটে চুমু খেতে খেতে চুদতে লাগলাম । এরপর দুজনে দুজনের ঠোঁট মুখে নিয়ে চুষে খেতে খেতে কোমর দুলিয়ে চোদার মজা নিচ্ছি । আমার বুকে কাকিমার নরম মাইগুলো পিষ্ট হচ্ছে । আমি চুদতে চুদতে এবার কাকিমার বুকের কাপড়টা সরিয়ে ব্লাউজের ওপর দিয়েই একহাতে একটা মাই টিপতে টিপতে মাইয়ের খাঁজে মুখ ঘষতে লাগলাম ।কাকিমা বেশ উত্তেজিত হয়ে হিসহিসিয়ে উঠছে আর আমার মাথাটা মাইয়ে চেপে ধরছে ।

আমার ঠাপের সঙ্গে সঙ্গে কাকিমা ভারী পাছাটা তুলে তুলে তলঠাপ মারানোয় আমার খুব আরাম লাগছিল। আমি ঠাপ মেরে বাড়াটা ঢুকিয়ে দিলেই কাকিমা গুদ আলগা করে দিচ্ছে কিন্তু বাড়াটা বের করতে গেলেই গুদ টাইট করে দিয়ে বাড়াটা কামড়ে ধরে আটকে দিতে লাগল। উফফফ কি যে সুখ পাচ্ছি সেটা কল্পনার বাইরে।

এইভাবে বেশ কিছুক্ষণ চোদার পর হঠাত কাকিমা আমাকে বুকে চেপে ধরে জোরে একটা শিতকার দিতে দিতে পাছাটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিয়ে এলিয়ে গেল । আমি ঠাপাতে ঠাপাতে বুঝতে পারছি যে এইসময় কাকিমার গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । বুঝলাম কাকিমা গুদের জল খসিয়েছে । জল খসানোর পর গুদে হরহরে রস ভরে বাড়াটা আরও পিচ্ছিল হয়ে গেল । আমি এক দমে কাকিমার জল খসা গুদেই ঠাপাতে থাকলাম । চোদার সময় গুদ থেকে পচ পচ পচাত পচাত ফচাত ফচাত করে শব্দ বের হচ্ছে আর খাটটাও ক্যাঁচ ক্যাঁচ ক্যাঁচ করে আওয়াজ হচ্ছে আর দুলছে । সারা ঘরে কেমন যেন একটা সোঁদা সোঁদা আঁশটে গন্ধে ভরে গেছে তবে গন্ধটা বেশ মাদক।

এইভাবে চুদতে চুদতে আমি মাই থেকে মুখ তুলে বললাম ---- ও কাকিমা কাপড় তো খুললে না তবে তোমার ব্লাউজটা খুলে এই মাইগুলো একটু চুষতে তো দাও ।

কাকিমা হেসে বলল ---- এই শুকনো মাই চুষে কি আর পাবি !!! তার থেকে বরং মাইগুলো টিপে টিপেই মজা নে আর চোদ ।

আমি ---- না কাকিমা আমি ওসব জানি না আমাকে একটু তো মাইগুলো খেতে দাও ।

কাকিমা হেসে বলল ---- আচ্ছা বাবা দাঁড়া দিচ্ছি বলে ব্লাউজের বোতামগুলো পটপট করে খুলে মাইগুলো বাইরে বের করে দিলো । 

উফফফ চোখের সামনে এত বড় বড় ডাবের মত মাই আমি জীবনে দেখিনি । কাকিমার গায়ের রঙ চাপা হলেও মাইগুলো বেশ ফর্সা আর কালো রঙের বোঁটাটা বেশ বড় মত । মাইয়ের এরিয়াল বলয়টা গোল বাদামী রঙের আর মাইগুলো বুকে একদম টানটান হয়ে আছে বেশি ঝুলে যায়নি । মাইদুটো দেখেই মনে হচ্ছে যে এতে বেশি টেপাটিপি হয়নি নাহলে এতদিনে ঝুলে লাউ হয়ে যেত।

আমি এক মনে মাইগুলো দেখছি দেখে কাকিমা হেসে বলল ---- কিরে শুধু মাইগুলো দেখবি নাকি একটু টিপে চুষে খাবি ??????

আমি --- হ্যা খাবো তো বটেই সত্যি বলছি এরকম মাই আমি জীবনে দেখিনি ।

কাকিমা ----হুমমম তাই নাকি নে তবে খা কিন্তু মাইয়ে তো দুধ নেই তাই তোকে এই শুকনো মাইগুলোই খেতে হবে ।


আমি ---- দুধ নেই তো কি হয়েছে এই মাইগুলোই আমি খাবো বলেই মুখ নিচু করে একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুকচুক করে চুষতে শুরু করলাম আর অপর মাইটা টিপতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে আমার মাথাটা মাইয়ে চেপে ধরে সুখে শীৎকার দিতে লাগল । আমি এখন আস্তে আস্তে কোমর ওঠানামা করে গুদে ঠাপ মারতে মারতে কাকিমার ডবকা মাই চুষছি ।

কাকিমা ফিসফিস করে বলল --- এই বুবাই
মাই চুষছিস চোষ কিন্তু বোঁটাতে কামড়ে দিবি না সোনা ।

আমি মাই থেকে মুখ তুলে বললাম --- না গো কামড়াবো না তুমি ভয় পেও না কাকিমা।।

এরপর আমি কাকিমার মাইদুটো পালা করে বদলে বদলে টিপে চুষে খেতে লাগলাম । একবার ডান দিকের মাইয়ের বোঁটা আর একবার বাম দিকের মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুক চুক করে দুধ খাবার মত করে মাই টানতে লাগলাম আর সঙ্গে কোমরটা দুলিয়ে ঘপাঘপ ঠাপ মেরে যাচ্ছি । কাকিমা তো সুখে চোখ বন্ধ করে আমাকে চার হাত পায়ে জড়িয়ে ধরে নীচে থেকে কোমর তোলা দিতে দিতে চোদন সুখ উপভোগ করছে । আমি জোরে জোরে ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের ভেতরে ঠেসে ঠেসে চুদছি আর বাড়ার মুন্ডিটা গুদের ভিতরে কাকিমার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে ।

""বাংলা চটি গল্পে পড়েছিলাম যে পাছা ভারী মহিলাদের নাকি গুদের গভীরতা বেশি হয় সেটা আজ কাকিমাকে চুদতে চুদতে বুঝতে পারছি ।""
 
যাইহোক এইভাবে প্রায় দশ মিনিটের মত আমি  কাকিমাকে চুদে যাচ্ছি । কাকিমা এর মধ্যে একবার গুদের জল খসিয়েছে আর গুদটা রসে ভরে হলহলে হয়ে গেছে আর আগের মত টাইট ভাবটা এখন নেই । কিন্তু ঠাপাতে ঠাপাতে হঠাত মনে হচ্ছে যে আগের মত আবার কাকিমার গুদটা টাইট হচ্ছে আর গুদের ভিতরের কামড়টাও আগের থেকে বাড়ছে । আমি বুঝলাম তার মানে কাকিমা আবার একবার গুদের জল খসাতে চলেছে। 

এদিকে আমারও অবস্থা খুব খারাপ কারন কাকিমার মত রসালো মহিলাকে চুদে চুদে আর কতক্ষন মাল ধরে রাখা যায় বিচিটা খুব টনটন করছে তাই আমিও এবার ঠাপের জোর বাড়িয়ে দিলাম । কাকিমা আমাকে চারহাতে পায়ে জড়িয়ে ধরে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিচ্ছে আর আমিও কাকিমাকে চুমু খেতে খেতে এবার লম্বা লম্বা ঠাপ মারছি । ভচভচ পচপচ পচাত পচাত করে বাড়াটা গুদের ভিতরে ঢুকছে আর বেরোচ্ছে ।

মিনিট দুয়েকের মধ্যেই কাকিমার পুরো শরীরটা থরথর করে কেঁপে কেঁপে উঠে গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে জোরে শিতকার দিতে লাগল । মনে হচ্ছে কাকিমার গুদের ভিতরটা খপখপ করে খাবি খাচ্ছে । গুদের এই মরণ কামড়ে আমি আর পারলাম না। আমি কাকিমার মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পক পক করে টিপতে টিপতে গায়ের জোরে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে পুরো বাড়াটা গুদের একদম গভীরে ঠেসে ধরতেই কাকিমাও পোঁদটা তুলে তলঠাপ দিয়ে দুপা পেঁচিয়ে আমার কোমরটা শক্ত করে চেপে ধরে কেঁপে কেঁপে উঠলো। দু'জনেরই তলপেট ছুঁয়ে এক হলো। এইসময় আমি অনুভব করলাম, আমার বাড়ার মুন্ডিটা গুদের ভিতরের মাংসপিণ্ডে আটকে গেছে আর কাকিমা আমার বাড়ার মুন্ডিটাকে মাংসপিন্ডটা দিয়ে কামড়ে কামড়ে ধরে যেন চুষে চুষে বীর্যটা বের করে নেওয়ার জন্য চেষ্টা করছে।


আমি সুখে চোখ বন্ধ করে গোঁ গোঁ করতে করতে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য ফেলতে লাগলাম কাকিমার গুদের গভীরে একদম বাচ্ছাদানির থলিতে। আহহহহহহহহ কি আরাম! গরম গরম বীর্য গুদের গভীরে পরতেই কাকিমা চারহাতে পায়ে আমাকে বুকে জড়িয়ে ধরে পিঠে নখ বসিয়ে মুখে গালে চুমু খেয়ে ঘন ঘন তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠে আবার একবার গুদের জল খসিয়ে দিলো । বীর্যপাতের পর শরীরটা কয়েকবার শিউরে উঠে একদম নিস্তেজ হয়ে গেলাম তারপর ক্লান্তিতে কাকিমার নরম বুকে মাথা রেখে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
""জীবনে প্রথমবার কোনও মহিলাকে চুদে তার গুদে বীর্যপাত করলাম উফফফফ সত্যি বলছি বন্ধুরা কি যে সুখ পেলাম সেটা বলে বোঝানো সম্ভব না ।""

যাইহোক চোদাচুদির পর দুজনেই ঘেমে নেয়ে পুরো একাকার হয়ে গেছি । ঘরের ভিতরে এখন শুধু ফোঁস ফোঁস করে দুজনের নিঃশ্বাসের আওয়াজ হচ্ছে । আমার বাড়াটা কাকিমার গুদের ভিতরেই তিরতির করে কাঁপছে আর অল্প অল্প বীর্য বের হচ্ছে । কাকিমা আমাকে চারহাতে পায়ে বুকে জড়িয়ে ধরে রেখেছে ছাড়ছে না ।

এইভাবে মিনিট তিনেক শুয়ে থাকার পর হঠাত মনে পরল যাহহহহ শালা মালটা তো কাকিমার গুদের ভিতরেই ফেলে দিয়েছি এবার কি হবে ???? এখন যদি কিছু অঘটন ঘটে যায় ! না না কাকিমাকে কথাটা জিজ্ঞাসা করতেই হবে ।

এরপর আমি কাকিমার বুক থেকে মুখ তুলে তাকিয়ে দেখি কাকিমার সারা মুখ ,গাল ঘামে ভেজা । কাকিমা চোখ বন্ধ করে শুয়ে আছে আর ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে ।

আমি ডাকলাম ---- কাকিমা ও কাকিমা ।

কাকিমা চোখ খুলে তাকিয়ে আমাকে দেখে বলল ---- হুমমম বল ।

আমি ----বলছি যে তোমাকে জিজ্ঞেস না করে মালটা তো ভেতরেই ফেলে দিলাম ভয় লাগছে তোমার পেটে বাচ্ছা টাচ্ছা এসে যাবে নাতো ???

কাকিমা মিচকি হেসে বলল ----আরে ভয় নেই আমি তো রোজ "মালা-ডি গর্ভনিরোধক পিল খাই ", তাই পেটে বাচ্ছা আসবে না তুই ওসব নিয়ে একদম ভাবিস না বুঝলি ।

আমি ----উফফফ যাক বাবা বাঁচালে আমি তো খুব চিন্তায় পড়ে গিয়েছিলাম গো কাকিমা ।

কাকিমা ---- আরে দূর বোকা চিন্তার কি আছে আমি কি কুমারী মেয়ে নাকি ! শোন আমি এক বাচ্ছার মা এসব খেয়াল আমাকে রাখতে হয় নাহলে বিপদ ঘটতে বেশি সময় লাগবে না বুঝলি ।
আমি ----- হ্যা সে তো নিশ্চয় তবে প্রথমে আমি ভেবেছিলাম যে তুমি হয়তো কন্ডোম ছাড়া আমাকে চুদতেই দেবে না কিংবা মাল বাইরে ফেলতে বলবে । কিন্তু সেসব কথা কিছু তো বললেই না শুধু চুদতে বললে তাই কিছু না ভেবে মালটা গুদের ভেতরেই ফেলে দিলাম ।

কাকিমা ---যাক ভেতরে ফেলেছিস ভালো করেছিস আরে আমি তো গুদে মাল নিতে খুব ভালোবাসি । শোন চোদার শেষে গুদের ভিতরে গরম থকথকে মাল পড়লে তবেই তো চোদার আসল মজা । আর তুই যে কন্ডোমের কথা বলছিস! বালের ওই চামড়ার জিনিসটা আমি একদম পছন্দ করি না । বাড়াতে কন্ডোম পরে চুদলে একদম মজা নেই আর চোদার সময় বাড়ার মুন্ডিটা গুদের ভিতরের চামড়ায় ঘষা না খেলে চুদিয়ে কি আরাম লাগে ????

আমি ----হুমমম বুঝলাম, আচ্ছা তোমার ভালো লেগেছে তো কাকিমা ?????

কাকিমা হেসে ---- হুমমম ভালো মানে খুব খুববববববব ভালো লেগেছে । তুই খুব ভালো চুদেছিস আর সত্যি বলতে তোর দম আছে মানতেই হবে তা নাহলে জীবনে প্রথমবারেই এতক্ষন মাল ধরে রেখে চোদা সত্যিই অসম্ভব। আমি তো ভেবেছিলাম তুই হয়তঃ বাড়া ঢুকিয়েই মাল ফেলে দিবি কিন্তু সেটা সম্পূর্ণ ভূল প্রমান হলো ।

আমি ---- হুমমম এটা তুমি ঠিকিই বলেছো সত্যি অনেক কষ্ট করে মাল ধরে রেখে তোমাকে চুদতে হয়েছে গো কাকিমা ।

কাকিমা ----হ্যা সেটা তো চোদার সময় বুঝতেই পেরেছি যাকগে আমাকে চুদে তোর কেমন লাগলো বল ! আরাম পেয়েছিস তো নাকি ?????

আমি ---- উফফফ আরাম মানে খুব আরাম পেয়েছি গো কাকিমা সত্যিই তোমার কোনো তুলনা নেই ।

কাকিমা হেসে বলল---- হুমমম তাই নাকি যাক শুনে খুশি হলাম আচ্ছা অনেক হয়েছে এবার উঠে পর আমি বাথরুমে গিয়ে গুদটা ধুয়ে আসি ভিতরটা পুরো রসে জবজব করছে নে ওঠ ।

এরপর আমি কাকিমার উপর থেকে উঠে গুদ থেকে নেতানো বাড়াটা টেনে বের করতেই পচচচচ করে আওয়াজ হয়ে গুদের ফুটো দিয়ে ঘন সুজির মত একদলা বীর্য বের হয়ে চাদরে পরল তারপর গুদ চুঁইয়ে বীর্য বেরিয়ে আসতে লাগলো ।

কাকিমা উঠে বসে গুদের দিকে তাকিয়ে বলল --- এমা যাহহহহহ কতটা মাল চাদরে পরল গো, দেখ তুই কতো ফেলেছিস, ইশশশশশ কি ঘন থকথকে মালটা বলেই গুদের মুখে একটা হাত চাপা দিয়ে এদিক ওদিক তাকিয়ে আবার বলল ----- এই বুবাই একটা ছেঁড়া ন্যাকড়া থাকলে দে তো চাদরটা মুছে দিই নাহলে রসের দাগ লেগে যাবে ।

আমি ---- আরে ছাড়ো তো কিছু মুছতে হবে না আমি পরে চাদরটা কেচে দেবো খন তুমি বাথরুমে যাও গিয়ে ধুয়ে ফ্রেশ হয়ে এসো ।

কাকিমা ----মনে করে চাদরটা কেচে দিবি নাহলে তোর মা বুঝতে পারলে মুশকিল হয়ে যাবে , দাঁড়া আমি ধুয়ে এখুনি আসছি বলেই বিছানা থেকে উঠে দাঁড়িয়ে একহাতে শাড়ির আঁচলটা কোনোরকমে কাঁধে তুলে গুদে একটা হাত চেপে ধরেই আমার ঘরের এটাচ বাথরুমের দিকে চলে গেল ।

এরপর আমি বাড়াটার দিকে তাকিয়ে দেখি পুরো বাড়াটাতে সাদা রসে মাখামাখি হয়ে আছে ।
আমি বিছানার চাদরেই বাড়াটা মুছে নিলাম তারপর প্যান্টটা পড়ে বিছানার চাদরটা তুলে অন্য একটা চাদর পেতে দিলাম ।

একটু পরেই কাকিমা বাথরুম থেকে বের হল । কাকিমা ব্লাউজের খোলা বোতামগুলো লাগাতে লাগাতে এসে আমার কাছে দাঁড়ালো তারপর শাড়িটা ঠিক করে পড়ে চুলটা খোঁপা করে নিল । কাকিমাকে বেশ সুন্দর লাগছে । আমি আবার কাকিমাকে জড়িয়ে ধরলাম আর কাকিমাও আমাকে জড়িয়ে ধরলো । আমি কাকিমাকে চুমু খেতে শুরু করলাম আর কাকিমাও চুমু খেতে লাগল ।

মিনিট খানেক পর কাকিমা বলল ---এই বুবাই এবার ছাড় আমাকে বাড়ি যেতে হবে তো নাকি ????

আমি ---- তোমাকে তো ছাড়তেই ইচ্ছা করছে না গো কাকিমা ।

কাকিমা ---- ও বললে হবে আমাকে তো যেতেই হবে অনেক কাজ বাকি পরে আছে আর এখানে কত দেরী হয়ে গেল বলতো ????

আমি ---- দেরী হয়েছে ঠিকিই কিন্তু সুখ তো পেলে তাইনা ?????

কাকিমা ---- হুমমম এটা তুই ঠিক বলেছিস সত্যি আজকের মত এত সুখ আমি আগে কখনও পাইনি ।

আমি ----কেনো গো কাকু কি তোমাকে চুদে সুখ দিতে পারে না ???????

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল ----তোর কাকুর কথা আর বলিসনা । দিন রাত মদ গিলে থাকে আর কখনও ইচ্ছা হলে রাতে চোদে তাও আবার বুকে উঠে মাত্র দুমিনিটেই ফুসসসসসসসস। ওতে কি আর আমার শরীরের খিদে মেটে !!!!!!!!! আমার জীবনটা পুরো বরবাদ দিলো, শালা ঘাটের মরাটা মরলে বাঁচি।

আমি ---- আচ্ছা ওসব কথা বাদ দাও । আরে কাকু সুখ দিতে পারেনা তো কি হয়েছে আমি তো আছি। এবার থেকে তুমি চাইলেই আমি তোমাকে সুখ দেবো বলো কাকিমা আবার দেবে তো চুদতে নাকি ???

কাকিমা ----- হুমমম সে আর বলতে সুযোগ পেলে নিশ্চয় চুদতে দেবো, তবে শোন এইসব কথা কেউ কোনদিনও যেনো না জানে বুঝলি ।

আমি ---- কেউ জানবে না গো কাকিমা শুধু তুমি আর আমি ছাড়া ।

কাকিমা ----আচ্ছা এবার আমি যাই ????

আমি ----- আর একবার চুদতে ইচ্ছা করছে গো কাকিমা দেবে ????????

কাকিমা ----- এই না না আজ আর একদম সময় নেই নাহলে দিতাম তুই আবার অন্য একদিন  চুদে নিস ।

আমি ---- কবে দেবে বলো ?????

কাকিমা ---- সুযোগ পেলে তোকে বাড়িতে ডেকে নেবো খন বুঝলি ।

আমি ---- এরপর কিন্তু তোমাকে পুরো ল্যাংটো করে চুদবো কোনো কথা শুনবো না বলে দিলাম।

কাকিমা হেসে বলল ---- আচ্ছা বাবা তাই চুদিস এবার আমাকে ছাড় আমি যাই ।

আমি ---- এক মিনিট দাঁড়াও এখুনি আসছি বলে আমি আমার মানিব্যাগ থেকে ৩০০ টাকা বের করে এনে কাকিমাকে দিলাম ।

কাকিমা ---- এই না না টাকা দিতে হবে না আমি নেব না তুই রেখে দে ।

আমি ---- না কাকিমা এটা তোমাকে আমি খুশি করে দিচ্ছি তুমি রাখো নাহলে কিন্তু রাগ করবো ।
কাকিমা আচ্ছা ঠিক আছে বলে হেসে টাকাটা নিয়ে ব্লাউজের ভিতরে গুঁজে রেখে দিল । আমি আবার কাকিমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে ব্লাউজের উপর দিয়ে একটা মাই টিপতে লাগলাম । মাইগুলো যতই টিপছি কিন্তু মন ভরছে না । কাকিমাও খুশি মনে আমার মাই টেপা খাচ্ছে ।

কয়েক মিনিট পর আমি কাকিমাকে ছেড়ে দিলাম কারন কাকিমার যেতে দেরী হয়ে যাচ্ছে । কাকিমা শাড়িটা ঠিক করে নিয়ে যাবার আগে আমাকে বলল যে খুব শীঘ্রই সুযোগ পেলেই বাড়িতে ডাকবে । কথাটা শুনে আমি তো খুব খুশি হলাম । এরপর কাকিমা চলে গেল ।

যাইহোক কাকিমা চলে যাবার পর আমি বাথরুমে ঢুকে বিছানার চাদরটা কেচে শেষে ভালো করে সাবান মেখে চান করে তারপর খাওয়া দাওয়া করে দুপুরে একটু ঘুমিয়ে নিলাম । বিকালে ঘুম থেকে উঠতে শরীরটা বেশ হালকা মনে হল । সন্ধ্যা বেলা মা বাড়িতে চলে এল।

এরপর দুদিন কেটে গেল । কাকিমাকে চোদার কথাগুলো শুধু মনে পরছে আর বাড়াটা খাড়া হয়ে যাচ্ছে । শালা হ্যান্ডেল মারতেও ভালো লাগছে না কারন কাউকে চোদার পর হ্যান্ডেল মেরে মাল ফেলে কি আর কেউ মজা পায় ??? কাকিমারও কোনো খবর নেই হয়ত নিজের কাজে ব্যস্ত আছে ।

এইভাবে আরও তিনদিন কেটে যাবার পর হঠাতই সুযোগটা এলো। একদিন সকাল ৯ টা নাগাদ কাকিমা আমাদের বাড়িতে এল । আমি তখন বই পড়ছি কারন কলেজের পরীক্ষা এগিয়ে আসছে । মা তখন রান্নার জোগার করছে । বাইরে থেকে কাকিমার গলার আওয়াজ পেতেই মনটা খুশিতে ভরে উঠল । আমি উঠে দরজার পাশ থেকে দেখলাম কাকিমা আর মা পাশাপাশি সোফাতে বসে আছে ও কথা বলছে । ওদের দুজনের কথা আমি শুনতে লাগলাম ।

মা ----ও দিদি অনেকদিন পর তো বাড়িতে এলে বলো কি খবর ?????

কাকিমা --- কি আর বলবো দিদি এই তো চলে যাচ্ছে ! তা তোমার কি খবর বলো ????

মা --- আমরা ভালো আছি গো দিদি আচ্ছা বলো কিছু দরকার নাকি এমনি গল্প করতে এলে ????

কাকিমা ---- না ইয়ে মানে দরকার বলতে বুবাই কি বাড়িতে আছে ??????

মা ---- হ্যা আছে তো ওর ঘরে বই পড়ছে কেনো ওর সাথে কিছু দরকার নাকি ??????

কাকিমা ---- হ্যা দরকার বলতে আরে দেখো না আজ আমার ছেলেটা ওর মাসির বাড়িতে গেল । ওর মাসির নাকি শরীরটা খারাপ তাই দেখে  আসবে । এদিকে বাড়িতে আমি তো একদম একা ওর বাবা ও নেই তাই বলছিলাম যে বুবাই যদি আজ একটু বেলার দিকে আমাদের বাড়িতে যায় গিয়ে ওখানে খাওয়া দাওয়া করে থেকে বিকালের দিকে চলে আসে তাহলে ভালো হয় গো দিদি । আসলে ওর সাথে গল্প গুজব করে দিনটা তো কেটে যেতো তাই বলছিলাম যে বুবাই কি যাবে ??????

মা ---- আরে এটা আবার এমন কি ব্যাপার হ্যা ওকে বললেই যাবে ।

কাকিমা ---- আমি কিন্তু ওর জন্য রান্না করবো তাই বাজার করতে এসেছি । ওকে পেট ভরে খাইয়ে দাইয়ে বিকালে পাঠিয়ে দেবো বুঝলে ।

মা হেসে বলল ---- হ্যা ঠিক আছে গো দিদি তুমি যেটা ভালো বুঝবে সেটাই করবে ।

কাকিমা ---- আসলে বুবাইও তো আমার ছেলের মত তাই ওকে আমি নিজের ছেলের মতই ভালোবাসি ।

মা ---- হ্যা সে তো আমি জানি আচ্ছা দাঁড়াও আমি বুবাইকে ডাকছি ।

কাকিমা ----না না ওকে ডাকতে হবে না আমি নিজে গিয়েই ওকে বলছি ।

মা ----আচ্ছা তুমি তাহলে ওর ঘরে যাও আমি তোমার জন্য একটু চা করে নিয়ে যাচ্ছি ।

কাকিমা ---- ঠিক আছে দিদি ।

এরপর দুজনে উঠে দাঁড়ালো । মা রান্নাঘরের দিকে চলে গেল আর কাকিমা আমার ঘরের দিকে আসছে দেখে আমি দরজার পাশে সরে দাঁড়ালাম । এরপর কাকিমা ঘরে ঢুকতেই আমি কাকিমাকে জড়িয়ে ধরলাম । কাকিমা একটু চমকে উঠল তারপর আস্তে ভাবে বলল ----- এই বুবাই কি করছিস ছাড় ।

আমি ---- ছাড়বো বলে তো তোমাকে ধরিনি গো কাকিমা বলে ব্লাউজের উপর দিয়েই একটা মাই টিপতে টিপতে মুখে গালে চুমু খেতে লাগলাম ।

কাকিমা ফিসফিস করে বলল ---- দেখ তোর মা ঘরে আছে এমন করিস না আমার কথাটা শোন ।
আমি --- যা শোনার সব শুনে নিয়েছি এবার তো শুধু তোমাদের বাড়ি গিয়ে তোমাকে চোদার অপেক্ষা তাই না ।

কাকিমা একটু লজ্জা পেয়ে বলল ---- ইশশশ তুই আমাদের সব কথা শুনছিলিস ????

আমি ----- হুমমম সব শুনেছি ।

কাকিমা ----- তাহলে আমাদের বাড়িতে যাবি তো নাকি ?????

আমি ---- যাবো না মানে যেতে তো হবেই । এই দেখো তোমার জন্য বাড়াটা কেমন ফোঁস ফোঁস করছে বলে কাকিমার হাতে আমার বাড়াটা ধরিয়ে দিলাম।

কাকিমা প্যান্টের উপর দিয়েই আমার খাড়া বাড়াটা ধরে বলল ---- ও মাগোওওওও একি অবস্থারে ! তোর বাড়া তো ফুলে কলাগাছ হয়ে গেছে ।

আমি মাই টিপতে টিপতে বললাম ---- তাই তো বলছি এবার দেখো তুমি এটার কি ব্যবস্থা করতে পারো ।

কাকিমা বাড়াটা টিপতে টিপতে বলল --- হুমমম ব্যবস্থা তো করবই তবে এখন না আগে আমাদের বাড়িতে চল তারপর দেখবো তোর এই সাপের মধ্যে কত বিষ জমে আছে ।

আমি ---- হুমম জমে তো আছে সেই কবে তোমার গুদে ফেলেছি তারপর থেকে তো সব বিষ জমে বিচির থলিটা শুধু টনটন করছে ।

কাকিমা ---- কেনো তুই খেঁচিস না ????

আমি ----দূর চোদার পর কি আর খেঁচতে ভালো লাগে ???? তাই খেঁচা বন্ধ করে দিয়েছি ।

কাকিমা হেসে বলল ---- বাহহহ খুব ভালো করেছিস আর শোন এবার থেকে আমাকে চুদে  মালটা গুদেই ফেলবি । খেঁচে মাল বাইরে ফেলে একদম নষ্ট করবি না বুঝেছিস ?????

আমি ---- হুমম ভাবছি তাই করতে হবে ।

এরপর হঠাত মায়ের আসার আওয়াজ শুনে আমি কাকিমাকে ছেড়ে দিলাম । কাকিমা তাড়াতাড়ি শাড়িটা ঠিক আমার বিছানার এক ধারে বসে পরল আর আমি আগের মত বসে বই পড়ার ভান করলাম ।

মা ঘরে এসে কাকিমাকে আর আমাকে চা দিল তারপর বলল ----কিরে বুবাই তোর কাকিমার সাথে কিছু কথা হল ??????

আমি ----হ্যা কথা বললাম আর আমি তো যাবো বলেছি ।

মা ---- দেখলে দিদি বললাম তো ও যাবে ।

কাকিমা ---- হুমমম আমিও জানতাম যে বুবাই যেতে রাজী হবে যাক বাবা আমি নিশ্চিন্ত হলাম।

মা ---- তা তুই কখন যাবি ??????

আমি ---- এই আর এক ঘন্টা পর ।

কাকিমা ---- ঠিক আছে আমার তো ততক্ষনে রান্না ও হয়ে যাবে তাহলে ভালোই হবে ।

মা ---- ও দিদি আমার তো অনেক কাজ বাকি আছে আর রান্না ও করতে হবে আমি যাই তুমি বরং বসে বুবাইয়ের সাথে একটু গল্প করো ।

কাকিমা ---- ঠিক আছে দিদি তবে আমিও একটু পরেই চলে যাবো ।

এরপর আমরা তিনজনে চা খেয়ে নিলাম । মা চায়ের কাপগুলো নিয়ে চলে যেতেই আমি আবার উঠে কাকিমাকে জড়িয়ে ধরলাম ।

কাকিমা বলল --- উফফফ বাবা তোর তো আর দেখছি তর সইছে না ! তুই এখানেই চুদবি নাকি ???

আমি এবার দুহাতে মাইগুলোকে জোরে টিপতে টিপতে বললাম ----উফফফফ সুযোগ পেলে তোমাকে এখানেই চুদে নিতাম কিন্তু সেটা এখন সম্ভব নয় আর তোমাকে দেখলেই শুধু জড়িয়ে ধরে আদর করতে করতে চটকাতে ইচ্ছে করে ।

কাকিমা ---- তুই যা মাইগুলোকে চটকাতে শুরু করেছিস এবার মনে হচ্ছে ঝুলে লাউ হয়ে যাবে আহহহহ মাগোওওওওও একটু আস্তে টেপ লাগছে তো ।

আমি ----- উফফফ কাকিমা তোমার মাইগুলো কিন্তু খাসা যতই টিপছি মন ভরছে না মনে হচ্ছে শুধু টিপতেই থাকি ।

কাকিমা ---- এই অনেক টেপাটিপি হয়েছে এবার   আমাকে বাড়ি যেতে হবে রান্না করা বাকি আছে। গিয়ে তাড়াতাড়ি রান্নাটা শেষ করি তারপর যত খুশি মাইগুলো টিপে চুষে খাবি আর চুদবি এবার আমাকে ছেড়ে দে ।

আমি ---- ঠিক আছে যাও আমি একঘন্টা পরেই আসছি ।

এরপর কাকিমা শাড়িটা ঠিক করে নিয়ে উঠে দাঁড়িয়ে বলল --- এই বুবাই ভালো কথা মনে পড়েছে, শোন না যাবার সময় "একপাতা মালা--ডি পিল" কিনে নিয়ে যেতে পারবি ? এই তিনদিন হল আগের পাতাটা শেষ হয়ে গেছে আর তোর কাকুকেও যে আনতে বলবো কথাটা বলতে একদম ভুলে গেছি । সময়টা ভালো নয় মাসিকের নয়দিন চলছে তাই আজ থেকে পিল না খেলে পেটে বাচ্ছা এসে যেতে পারে সেইজন্য পিলটা খেতেই হবে বুঝলি !!!!!!!!!!

আমি ------ ঠিক আছে আমি কিনে নিয়ে যাবো খন তুমি চিন্তা করো না ।

কাকিমা ----আচ্ছা শোন পিলটা ওষুধ দোকান থেকেই কিনবি বুঝেছিস ।

আমি ----ঠিক আছে এছাড়া আর কিছু নিতে হবে ????

কাকিমা ---- না না শুধু পিলের পাতাটা নিলেই হবে আর কিছু দরকার নেই আচ্ছা এবার আমি যাই তুই সময় মত বাড়িতে চলে আসবি কেমন !!!!!

আমি ----আচ্ছা কাকিমা আসব ।

এরপর কাকিমা বাড়ি চলে গেল ।
আমি ঘন্টাখানেক পর সাবান মেখে চান করে নিলাম । তারপর জামা প্যান্ট পরে মাকে বলে কাকিমার বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম । যাবার সময় ওষুধ দোকান থেকে একসঙ্গে দু-পাতা মালা-ডি পিল কিনে নিলাম কাকিমার জন্য । মনে মনে ভাবলাম যাক কাকিমাকে কন্ডোম ছাড়াই আয়েশ করে চোদা যাবে আর মালটাও গুদে ফেলা যাবে তাও একদম নিশ্চিন্তে সত্যি এর থেকে আনন্দের বিষয় আর কি আছে !!!!!!!
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#3
যাইহোক কিছুক্ষনের মধ্যেই কাকিমার বাড়ি গিয়ে কলিং বেল বাজালাম । কাকিমা এসে দরজা খুলে আমাকে দেখে হেসে ভিতরে ঢুকতে বলল ।আমি ঘরে ঢুকতেই কাকিমা দরজা বন্ধ করে দিলো ।
এরপর কাকিমা বলল ---- তুই ঘরে গিয়ে বস আমি আসছি ।

আমি কাকিমার ঘরে ঢুকে বিছানাতে বসলাম। দেখি বিছানাতে নতুন চাদর পাতা আর পাশেই একটা পুরানো তোয়ালে রাখা আছে । বুঝলাম এই বিছানাতেই আজ তুমুল চোদাচুদি হবে । একটু পরে কাকিমা ঘরে এল । কাকিমাকে দেখলাম আজ একটু সেজেছে খুব সুন্দর দেখতে লাগছে । একটা পুরানো শাড়ি পড়েছে ঠিকই কিন্তু শাড়িটা বেশ পরিষ্কার । শাড়ির ভিতরে ব্রা ছাড়া শুধুমাত্র পাতলা হাতকাটা ব্লাউজ পড়ে আছে সেটা বেশ বোঝা যাচ্ছে কারন ব্লাউজের উপর দিয়ে মাইয়ের বোঁটাগুলো খাড়া হয়ে আছে ।
যাইহোক কাকিমা ঘরে ঢুকে দরজাটা বন্ধ করে আমার কাছে এসে বলল --- কিরে বুবাই কি খাবি বল ???????

আমি --- তোমাকে খাবো বলে তো এলাম বলেই কাকিমাকে বুকে জড়িয়ে ধরে মুখে চুমু খেলাম।

কাকিমা হেসে ---- আমাকে খেলে কি তোর পেট ভরবে ? কিছু খাবার খাবি না ????

আমি ----হ্যা তোমাকে খেলে পেট আর মন দুটোই ভরবে অন্য খাবারের দরকার নেই ।

আমি এবার কাকিমার মুখে গালে চুমু খেতে শুরু করলাম । কাকিমাও আমাকে চুমু খেতে লাগল। আমরা এখন মেঝেতে দাঁড়িয়ে আছি আর দুজন দুজনকে চুমু খেয়ে আদর করছি । কাকিমার নরম মাইটা আমার বুকে পিষতে লাগল। আমি কাকিমার লদলদে নরম পাছাটা দুহাতে ধরে টিপতে টিপতে ঘাড়ে গলায় চুমু খেতে লাগলাম । কাকিমা আমার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে চুমু খেতে থাকল।

একটু পরেই আমি কাকিমার ঠোঁটে চুমু খেয়ে নরম ঠোঁটটা মিনিট খানেক চুষলাম তারপর কাকিমার জিভটা চুষে চুষে খেতে শুরু করলাম । কাকিমাও আমার জিভটা চুষে দিচ্ছে । এইভাবে কিছুক্ষন চলার পর আমি কাকিমার শাড়ির আঁচলটা বুক থেকে নামিয়ে দিলাম তারপর ব্লাউজের উপর দিয়েই মাইয়ের খাঁজে চুমু খেতে খেতে মুখ ঘষতে লাগলাম । কাকিমা সুখে হিসহিস করছে আর আমার মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে ।

এরপর আমি ব্লাউজের বোতামগুলো খুলতে শুরু করলাম । একটা একটা করে সব বোতামগুলো খুলে মাইগুলো বের করে দিলাম । কাকিমার মাইদুটোর বিবরন দেওয়া আমার পক্ষে সম্ভব নয়। শুধু এটুকুই বলবো, এমন বুকের গঠন সাধারণ বাঙ্গালী গৃহবধূদের হয়না। একটা কুড়ি বছরের মেয়ের মাই যেমন হয় ঠিক তেমনি। শুধু আকারে অনেকটা বড়ো। মাইয়ের এরিয়াল বলয়টা বাদামী রঙের আর তার মাঝখানে আঙুরের মত কালো বোঁটা । মাইয়ের বোঁটাদুটো আঙুল দিয়ে স্পর্শ করতেই সেগুলো আরও সোজা হয়ে উঠলো। সঙ্গে মাইদুটোও এতো ফুলে ফেঁপে উঠলো দেখে মনে হচ্ছে যেনো এখুনি ফেটে যাবে।

এরপর আমি কাকিমার গা থেকে আধখোলা ব্লাউজটা খুলে তারপর শাড়িটাও খুলে দিলাম। কাকিমা এখন একটা লাল সায়া পড়ে দাঁড়িয়ে আছে। বুক ভরা ঠাসা জমাট মাই, বড় গভীর নাভি , তলপেটে  হালকা চর্বি জমে কাকিমাকে কি অপূর্ব দেখতে লাগছে মাইরী । এরপর আমি আবার কাকিমাকে জড়িয়ে ধরলাম ।

কাকিমা বলল ---- এই বুবাই আমি আর দাঁড়াতে পারছিনা এবার বিছানাতে চল।

এরপর আমি কাকিমাকে কোলে তুলে নিয়ে গিয়ে বিছানাতে চিত করে শুইয়ে দিলাম তারপর কাকিমার সায়ার দড়িটা খুলতে যেতেই কাকিমা বলল ---এই আগে তুই সব খুলে ল্যাংটো হয়ে যা তারপর আমাকে পুরো ল্যাংটো করিস ।

আমি আর দেরী না করে জামা ,প্যান্ট , জাঙ্গিয়া সব খুলে পুরো ল্যাংটো হয়ে গেলাম । কাকিমা আমার খাড়া লকলকে বাড়াটা দেখে হাসতে লাগল । এরপর আমি বিছানাতে উঠে কাকিমার সারা গালে মুখে ঠোঁটে চুমু খেতে লাগলাম ।তারপর মাইয়ের একটা কালো বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষতে চুষতে অন্য মাইটা একহাতে টিপতে শুরু করলাম । মাই চুষতেই কাকিমার কাঁপা কাঁপা দেহটা আরও কাঁপিয়ে তুলে মাথা উচুঁ করে হালকা শিতকার দিতে লাগল । কাকিমার শরীরে যেনো ঝড় উঠতে লাগলো। মাইয়ে দুধ না থাকলেও চুষতে বেশ মজা লাগছে ।
আমি একবার ডান দিকের মাইটা আর একবার বাম দিকের মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে লাগলাম আর রান্নার সময় যেভাবে মানুষ রুটি মাখে, পাগলের মতো সেভাবেই মাইগুলো মাখতে শুরু করলাম। কাকিমা যেনো ঝড়ের মুখে পড়া উচুঁ গাছের মতো এদিক ওদিক দুলতে শুরু করলো।

প্রায় ৪/৫ মিনিটের মত আমি মাইদুটো পালা করে টিপে টিপে চুষে খেলাম । যতটা সম্ভব উপভোগ করা যায়, সেটুকু থেকে অনেকটা বেশি আদর করে মাইদুটো থেকে মুখ সরিয়ে ধীরে ধীরে পেটের রেখা বরাবর নাভির কাছে এসে উপস্থিত হলাম। কাকিমার শরীরের এই স্থানটাই আমাকে সবচেয়ে বেশি আকর্ষণ করতো এতদিন। এরপর কাকিমার নরম থলথলে পেটে মুখ নামিয়ে নাভিতে জিভ দিয়ে চেটে দিতে লাগলাম ।
কাকিমার শরীরটা থরথর করে কেঁপে কেঁপে উঠছে । শরীরের কাঁপুনিতে কাকিমার হাতের শাখা, চুরিগুলো ঝনঝন করে বাজতে লাগলো।
কাকিমার নাভিতে মুখ ডোবাতেই কাকিমা ধনুকের মতো বেঁকিয়ে উঠলো। আমি কোমরের ভাঁজে হাত দুটি নিয়ে গিয়ে ভীষন শক্ত করে চেপে ধরলাম। কাকিমার গোঁঙানি এবার কাতর হয়ে উঠলো।

এরপর আমি নাভিটা থেকে মুখ তুলে সারা পেটে ঠোঁট জিভ চালাতে থাকলাম। কাকিমার দুই কোমর চেপে ধরে পেটের এতটা গভীরে মুখ নিয়ে গেলাম যেনো তার তল খুঁজে পেলেই আমার শান্তি। কাকিমার সারা দেহটা অনবরত দুলছে। পেটটাও নিঃশ্বাসের সঙ্গে অনবরত কেঁপে উঠতে লাগলো। বুকটাও তার ক্রমাগত উচু নিচু করে চলেছে।

যাইহোক এরপর আমি কাকিমার সায়ার দড়িটা  আলগা করে হাতদুটো দিয়ে সায়াটা ধরে নীচের দিকে এক টান দিতেই কাকিমা হেসে পোঁদটা উঁচু করে সায়াটা খুলতে সাহায্য করল। পুরো সায়াটা খুলে সেটা কাকিমার পাশে ছুড়ে দিলাম।  কাকিমা ভিতরে প্যান্টি পরেনি তাই এখন আমার সামনে পুরো ল্যাংটো ।গায়ে একটা সুতোও নেই ।

এরপর আমি কাকিমার দুপা দুদিকে ফাঁক করে দিতেই গুদটা দেখে অবাক হয়ে গেলাম । একি দেখছি আজ তো কাকিমার গুদে একটাও চুল নেই পুরো পরিষ্কার গুদ । আগেই বলেছি কাকিমার গুদটা বেশ ফুলো ও কালচে রঙের ঠিক ভাজা পিঠের মত । গুদের চেরাটা বেশ লম্বা আর ভিতরটা লাল হয়ে গুদের পাপড়ি দুটো সামান্য ফাঁক হয়ে আছে । কাকিমার ক্লিটোরিসটা বেশ ফুলে শক্ত হয়ে আছে আর গুদের ফুটোটা দিয়ে সাদা রস বেরিয়ে গুদটা চকচক করছে । এরপর আমি গুদের কাছে মুখটা নিয়ে গেলাম উফফফ কেমন যেন একটা আঁশটে সোঁদা সোঁদা উত্তেজক গন্ধ পাচ্ছি । কাকিমার বয়স হলেও গুদের ফুটোটা বেশ ছোট তবে চরাটা বেশ লম্বা ।

এতক্ষন আমরা দুজনে কোনও কথা বলিনি কিন্তু আমি গুদটা ওইভাবে দেখছি দেখে কাকিমা লজ্জা পেয়ে বলল ---- এই বুবাই ওইভাবে হাঁ করে কি দেখছিস ???????

আমি ---- তোমার এই গুদটা দেখছি গো কাকিমা , কখন পরিস্কার করলে গো ??????

কাকিমা মিচকি হেসে ---- কাল সকালে চান করার আগে করেছি ।

আমি ---- কি দিয়ে পরিষ্কার করলে ??????

কাকিমা ---- ঐ যে চুল ওঠা একটা ক্রিম পাওয়া যায়না ওটা দিয়েই করেছি কেনো ভালো হয়নি ???????

আমি ---- হুমমম ভালো মানে, খুব ভালো হয়েছে। এইরকম পরিষ্কার পরিচ্ছন্ন থাকাই ভালো ।

কাকিমা ---- হ্যা সেজন্যই তো করেছি ।

আমি ----যাই বলো তোমার গুদটা কিন্তু খাসা ।

কাকিমা ---- থাক থাক আর গুদের প্রশংসা করতে হবে না ! নে এবার আসল কাজটা শুরু কর তো দেখি তখন থেকে শুধু আমাকে গরম করেই যাচ্ছিস এবার নে বাড়াটা ঢোকা আমি আর থাকতে পারছিনা ।

আমি ---- তোমার গুদটা একটু চুষে দেবো নাকি কাকিমা ?????

কাকিমা ---- এই না না ঐ নোংরা জায়গাতে মুখ দিতে হবে না তুই এবার বাড়াটা ঢোকাতো সেই সকাল থেকেই চোদন খাবার জন্য গুদটা খুব কটকট করছে রে ।

আমি --- এই তো এবার ঢোকাচ্ছি বলে কাকিমার পোঁদের কাছে হাঁটু গেড়ে বসে চোদার পজিশন নিলাম ।

কাকিমা --- এই একটু দাঁড়া আগে ঐ তোয়ালেটা আমার পোঁদের নীচে পেতে দে নাহলে বিছানার চাদরে রস পরবে বলে পাশে রাখা সেই পুরানো  তোয়ালেটা আমার হাতে দিতে আমি তোয়ালেটা নিয়ে কাকিমার পোঁদের নীচে বিছিয়ে দিলাম । কাকিমা তোয়ালের উপর ভারী পোঁদটা রেখে বলল ---- নে এবার সব ঠিক আছে আয় বাড়াটা ঢোকা তো দেখি ।

এবার আমি কাকিমার গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে একটু ঘষে দিতেই কাকিমা হিসহিসিয়ে দুপা দুদিকে ফাঁক করে আমাকে বলল বুকের উপর শুয়ে পরতে । আমি এবার কাকিমার বুকে শুয়ে পরতেই কাকিমা একটু নড়েচড়ে নিজের দুই পা দিয়ে আমার পা দুটো জড়িয়ে ধরে ফাঁক করে দিল এবং এক হাত দিয়ে আমার বাড়াটা ধরে মুন্ডিটাকে নিজের গুদের চেরায় ভাল করে সেট করে দিল তারপর নিজের এক পায়ের গোড়ালি দিয়ে আমার পোঁদের ঠিক উপরে পাছায় জোরে একটু চাপ দিল আর আমার পুরো বাড়াটা একবারেই ভচচচচচচ করে কাকিমার গুদের ভিতরে ঢুকে গেল। কাকিমা উমমমমম করে শিৎকার দিয়ে উঠল ।উফফফফফ গুদের ভিতরটা কি গরম, আমার বাড়াটা যেন ছেঁকা খাচ্ছিল! গুদে হরহরে রস কাটছে তাই পুরো বাড়াটা খুব সহজেই গুদে ঢুকে গেল।

একটু পরেই কাকিমা ফিসফিস করে বলল ---- নে এবার ঠাপাতে শুরু কর, চোদ তোর কাকিমাকে ।

এরকম একটা রসালো গুদ পেয়ে আমি আর দেরী না করে কাকিমার কোমরটা ধরে ঠাপ মারতে লাগলাম , কাকিমাও নীচে থেকে কোমর তুলে তুলে তলঠাপ দিতে লাগল।

আমি কাকিমাকে জড়িয়ে ধরে গালে, মুখে, ঠোঁটে ,কপালে চুমু খেতে খেতে ঘপাঘপ ঠাপাতে লাগলাম । কাকিমাও নিজের পা দুটো পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে তলঠাপ দিতে লাগল । উফফফ কী গরম গুদ ।ভচভচ করে পুরো বাড়াটা ঢুকছে আর বের হয়ে আসছে ।
আমার মনেই হচ্ছে না যে আমি আমার বয়সী এক ছেলের মাকে চুদছি । কাকিমার গুদটা যেমনি টাইট তেমনি রসালো আর গরম। আমি হোক হোক করে ঠাপাতে লাগলাম । কাকিমার গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর গুদের ভিতরের নরম পেশী দিয়ে আমার বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

এইভাবে কিছুক্ষন ঠাপাতে ঠাপাতে কাকিমার ডবকা মাইদুটো ধরে টিপতে টিপতে একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলাম ।আমি বদলে বদলে মাইগুলোকে  চুষছি। একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে চুষে খেতে লাগলাম ।

কাকিমা খুব উত্তেজিত হয়ে শিত্কার দিয়ে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে বিছানার চাদর খামচে ধরছে । আমি মাইগুলোকে আটা মাখার মত চটকাতে চটকাতে সমানে ঠাপাতে লাগলাম আর মাঝে মাঝে কাকিমার মুখে গালে চুমুতে ভরিয়ে দিতে থাকলাম ।

কিছুক্ষন এরকম তুমুল ঠাপ চলার পর কাকিমা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে দিতে হঠাত আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে উফফফ আহহহ করতে শুরু করলো ।
আমি বুঝলাম কাকিমা এবার জল খসাবে ।
আমি জোরে জোরে ঠাপ মারছি আর মাইগুলো পাগলের মতো চটকাতে চটকাতে চুষতে লাগলাম ।

হঠাত্ কাকিমা আমাকে খুব জোরে চেপে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম কি সুখ বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো । আমি বুঝলাম এইসময় কাকিমার গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে ।খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে তারপর হরহর করে গরম রস বাড়াতে টের পেলাম । কাকিমা একবার গুদের জল খসিয়ে এলিয়ে পরল কিন্তু আমি ঠাপ থামালাম না জল খসানো গুদেই ঘপাঘপ ঠাপিয়ে চললাম। কাকিমা চোখ বন্ধ করে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগল ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম --- ও কাকিমা কেমন লাগছে ?????

কাকিমা চোখ খুলে তাকিয়ে মিচকি হেসে
বলল ---- হুমমম খুব আরাম পাচ্ছিরে সোনা তুই এইভাবেই চুদতে থাক একদম থামবি না আহহহ উমমম।

আমি ---- এই তো চুদছি কাকিমা নাও কত ঠাপ খাবে খাও আর চোদার মজা নিতে থাকো।

কাকিমা ---- হ্যা চোদ বুবাই চোদ আরো জোরে জোরে আমাকে চোদ আহহহহহহ কি যে আরাম পাচ্ছিরে । তোর কাকু জীবনেও চুদে এত সুখ দিতে পারেনি যা তুই দিচ্ছিস । দে দে সোনা ঠেসে ঠেসে দে আরোও জোরে ঠাপ মার আহহহহহহহহহ।।

আমি এবার আস্তে আস্তে চোদার বেগটা আরোও বাড়াতে লাগলাম। আমার প্রত্যেক ঠাপের সঙ্গে সঙ্গে কাকিমা তার পাছাটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল আর নিজের গুদের ভেতরের মাংসপেশি দিয়ে খপখপ করে খাবি খেতে খেতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরতে লাগল। সারা ঘরে ভচভচ পচপচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।

আমার ঠাপের সঙ্গে সঙ্গে কাকিমা পাছাটা তুলে তুলে তলঠাপ মারানোয় চুদতে খুব ভালো লাগছিল। "বাড়াটা ভিতরে ঢুকিয়ে দিলেই কাকিমা গুদটা আলগা করে দিচ্ছে কিন্তু বাড়াটা বের করতে গেলেই গুদ টাইট করে দিয়ে বাড়াটা কামড়ে ধরে আটকে দিতে লাগল।" মনে হচ্ছে  কাকিমা কতকাল ভাল করে এইরকম চোদা খায়নি অথচ মনে হয় এই বয়েসেও গুদের খাই ভালই আছে।

আমি কাকিমার গুদে ঠাপ মারতে মারতে মাই দুটোকে চুষে খেতে লাগলাম, সেই সঙ্গে মাইগুলো দলাই মালাই করতে লাগলাম। কাকিমা আমার ঠাপের সঙ্গে সঙ্গে নিজের পাছা তুলে ধরে পোঁদটা দুলিয়ে চোদন খেতে লাগল।

এইভাবে আরও মিনিট পাঁচেক চোদার পর কাকিমা কাঁপতে কাঁপতে পাছাটা তুলে দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম কি সুখ পাচ্ছি বলেই আবার একবার গুদের জল খসিয়ে দিলো ।

আমারও এবার তলপেট মোচর দিতেই বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে তাই গায়ের জোরে ঠাপাতে শুরু করলাম । কাকিমাও আমার কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগল । কাকিমার ঘরের খাটটা কচকচ মচমচ করে আওয়াজ হচ্ছে যেন এখুনি হুর-মুর করে ভেঙে পরে যাবে । গুদের ভিতরের পাঁপড়িগুলো সরিয়ে ভচ ভচ ভচাত ভচাত পুরো বাড়াটা ঢুকছে আর বেরোচ্ছে । আমার বাড়াটা গুদের ভিতরে যেনো আরো বেশি ফুলে ফেঁপে উঠছে । চরম উত্তেজনাতে ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি আর কাকিমার মাইগুলো পাগলের মতো চটকাতে লাগলাম ।

কাকিমা ফিসফিস করে বলল ---- এই বুবাই তোর কি এবার মাল বেরোবে নাকি ?????

আমি ঠাপাতে ঠাপাতে বললাম --- হ্যা গো কাকিমা এবার আমার মাল আসছে বলো ভেতরে ফেলবো তো নাকি ??????

কাকিমা ---- হ্যা ভেতরেই ফেল আর শোন গুদের একদম ভেতরে মালটা ফেলবি দেখবি খুব আরাম পাবি ।

আমি ---- ঠিক আছে কাকিমা একদম ভেতরেই ফেলবো নাও তুমি গুদটা ফাঁক করে ধরো এইবার মাল বেরোবে আহহহহহ বলেই আমি একটা জোরে ঠাপ মেরে বাড়াটা গুদের ভিতরে ঠেসে ধরতেই বাড়ার মুন্ডিটা গুদের ভিতরের মাংসপিণ্ডে ঢুকে গেল । বুঝলাম কাকিমার বাচ্ছাদানির মুখে বাড়ার মুন্ডিটা আটকে গেছে ।
আমি চরম সুখে চোখ বন্ধ করে গুঁঙিয়ে উঠে
চিরিক চিরিক করে এককাপের মত ঘন থকথকে বীর্য ফেলতে লাগলাম কাকিমার গুদের গভীরে একদম বাচ্ছাদানির থলিতে, আহহহহহহ কি আরাম!

কাকিমার বাচ্ছাদানিতে গরম বীর্য পরতেই কাকিমা আমাকে চারহাতে পায়ে বুকে চেপে ধরে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পরল ।

বীর্যপাতের পর পুরো শরীরটা থরথর করে কেঁপে কেঁপে উঠে নিস্তেজ হয়ে কাকিমার বুকে মাথা রেখে এলিয়ে পরলাম ।।কাকিমা আমাকে চারহাতে পায়ে জড়িয়ে ধরে আছে আর পিঠে, মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে । দুজনেই খুব জোরে জোরে হাঁফাতে লাগলাম আর ঘেমে পুরো চান হয়ে গেছি । আমার অল্প নেতানো বাড়াটা কাকিমার গুদে ঢুকে আছে আর তিরতির করে কাঁপছে । আমি বুঝতে পারছি যে আমার নেতানো বাড়ার পাশ দিয়ে কাকিমার গুদ চুঁইয়ে হরহর করে মাল বেরোচ্ছে । মনে হচ্ছে আজ অনেকটা মাল বেরিয়েছে আর হবে নাইবা কেন কতদিন ধরে বিচিতে জমে ছিল সেটাও তো দেখতে হবে ।

যাইহোক মিনিট তিনেক শুয়ে থাকার পর কাকিমা আমার গায়ে ঠেলা দিয়ে বলল ---- কিরে বুবাই তুই ঘুমিয়ে পড়লি নাকি এবার ওঠ ।

আমি মুখটা তুলে কাকিমার দিকে তাকিয়ে দেখি কাকিমার মুখে দুষ্টু মিষ্টি হাসি ।

কাকিমা --- কিরে উঠবিনা নাকি এইভাবেই শুয়ে থাকবি ??????

আমি ----উঠতে তো ইচ্ছা করছে না মনে হচ্ছে এইভাবেই সারাদিন শুয়ে থাকি ।

কাকিমা ---- এই আমি কি তোর বিয়ে করা বউ নাকি যে এইভাবে সারাদিন শুয়ে থাকবি ?????

আমি ----- বউ হলে তো ভালই হতো তুমি আর আমি এইভাবে দিন রাত মজা করতাম।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল ----উমমম ঢং! বিয়ে না করেই তো বউয়ের মত সুখ পাচ্ছিস কই সেটা তো বললি না !!!!! আর শুধু এইসব করলেই কি পেট ভরবে এবার কিছু খেতে টেতে হবে তো নাকি ??

আমি ---- এই তো তোমাকে খাচ্ছি আর কি খাবো ??????

কাকিমা ----- আচ্ছা আমাকে অনেক খেয়েছিস এবার তাড়াতাড়ি উঠে পর আমার খুব খিদে পেয়েছে চল এবার খাবার খেয়ে নিই ।

এরপর আমি কাকিমার বুক থেকে উঠে গুদ থেকে নেতানো বাড়াটা টেনে বের করে নিলাম। সঙ্গে সঙ্গে কাকিমার গুদের ফুটোর ফাঁক দিয়ে হরহর করে ঘন সুজির মত বীর্য চুঁইয়ে বেরিয়ে আসতে লাগলো । কাকিমা উঠে বসে গুদের দিকে তাকিয়ে মিচকি হেসে বলল হ্যারে তুই কি গাধা নাকিরে কত্ত মাল ফেলেছিস দেখ, গুদ উপছে বাইরে বেরিয়ে আসছে। যাই বলিস তোর মালটা কিন্তু খুব ঘন আর থকথকে ।

আমি ---- আসলে অনেকদিন বিচিতে জমে ছিল তো তাই মনে হয় এতোটা বেরিয়েছে ।

কাকিমা -----তবুও একটা মানুষের যে এতো মাল বের হতে পারে সেটা আজ নিজের চোখে দেখছি বাব্বাহহহহহহ তুই পারিসও বটে ।

আমি আর কিছু না বলে শুধু হাসলাম। এরপর কাকিমা তোয়ালেটা দিয়ে গুদটা মুছে আমার বাড়াটাও মুছে দিতে দিতে বলল ---- হ্যারে বুবাই তোকে একপাতা মালা ডি পিল কিনে আনতে বলেছিলাম এনেছিস তো নাকি ???????

আমি ---- হ্যা এনেছি আমার প্যান্টের পকেটে আছে ।

কাকিমা ---- যাক বাবা বাঁচলাম তুই আমাকে পিলটা দে এখুনি একটা খেতেই হবে তা নাহলে  নির্ঘাত পেটে বাচ্ছা এসে যাবে । বাব্বাহহহ তুই যা এককাপ করে ঘন থকথকে মাল গুদে ফেলেছিস আমার তো খুব ভয় লাগছে এই মাসের মাসিক না বন্ধ হয়ে যায় ।

আমি ----দূর কিচ্ছু হবেনা তুমি ওতো ভেবো নাতো আচ্ছা দাঁড়াও এখুনি দিচ্ছি বলে বিছানা থেকে উঠে প্যান্টের পকেট থেকে পিলের পাতাটা দিলাম। কাকিমা পাতা থেকে একটা পিল বের করে জল দিয়ে খেয়ে নিল। তারপর দুটো পিলের পাতা দেখে বলল ---- হ্যারে দুটো পাতা এনেছিস কেনো !!!! তোকে তো একপাতা আনতে বলেছিলাম।

আমি ---- দুটোই রেখে দাও অনেকদিন চলবে ।

কাকিমা হেসে বলল ---- যাক এনেছিস ভালো করেছিস এখন থেকে তো এই পিলটা-ই সম্বল তাই না । যাকগে তুই এখন একটা তোর কাকুর লুঙ্গি পড়ে নে প্যান্ট পড়তে হবে না আর আমি যাই গিয়ে গুদটা ধুয়ে পরিষ্কার হয়ে আসি তারপর দুজনে একসাথে খাবো ।

এরপর কাকিমা বিছানা থেকে উঠে গুদে হাত চেপে ধরে ল্যাংটো হয়েই পোঁদটা দুলিয়ে দুলিয়ে দরজা খুলে বাথরুমের দিকে চলে গেল । আমি আলনা থেকে কাকুর একটা লুঙ্গি নিয়ে পড়ে নিলাম ।

বেশ কিছুক্ষণ পর কাকিমা ঘরে এল । কাকিমা এখনও ল্যাংটো হয়েই আছে। ঘরে এসে আলনা থেকে একটা লাল নাইটি নিয়ে পড়ে নিল তারপর আমাকে বলল চল খেয়ে নিই ।

এরপর আমরা ঘরের দালানে বসে দুজনে গল্প করতে করতে খেয়ে নিলাম । খাওয়া দাওয়া শেষ করে কাকিমা বলল ---- তুই আমার ঘরে গিয়ে বস আমি বাসনকটা মেজে আসছি ।

আমি গিয়ে পেচ্ছাপ করে তারপর হাত মুখ ধুয়ে মুছে কাকিমার ঘরের বিছানাতে এসে শুয়ে পরলাম । চোখটা বন্ধ করে এতক্ষন ধরে কাকিমাকে চোদার কথাগুলো ভাবতে লাগলাম । ভাবতে ভাবতেই বাড়াটা আবার ফুলে উঠতে শুরু করল । আমি লুঙ্গির উপর দিয়েই বাড়াটা ধরে টিপতে লাগলাম । বেশ কিছুক্ষণ পর কাকিমা ঘরে ঢুকে দরজাটা বন্ধ করে বিছানাতে এসে বসল ।
Like Reply
#4
কাকিমা আমার মাথাতে হাত বুলিয়ে বলল--- এই বুবাই ঘুমিয়ে পড়লি নাকি ?????

আমি----- না না এই একটু শুয়ে আছি, তোমার সব কাজ শেষ ??????

কাকিমা ----- হ্যা সব কাজ শেষ করে এলাম।

এরপর কাকিমার নজর আমার খাড়া বাড়ার উপর পরতেই কাকিমা হেসে বলল ---কিরে তোর বাড়াটাতো আবার ফুলে ফোঁস ফোঁস করছে কি ব্যাপার ???????

আমি ----- তোমার গুদে আবার একবার ঢুকবে বলে লাফাচ্ছে ।

কাকিমা ---- বলিস কিরে এই তো একটু আগেই ভিতরে ঢুকে লাফালাফি করে একগাদা বমি করলো তবুও শান্ত হয়নি ????

আমি ---- তোমার গুদে বারবার ঢুকে বমি করলেও ও শান্ত হবেনা আসলে তোমার তুলনা নেই গো কাকিমা ।

কাকিমা হেসে---- বাব্বাহহহ তুই পারিসও বটে ।

এরপর আমি কাকিমার একটা মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে বললাম ---- ও কাকিমা এখন আর এক রাউন্ড হবে নাকি ?????

কাকিমা ---- হলে তো ভালোই হয় তা তুই এখন করতে পারবি ???????

আমি ----- পারবো মানে খুব পারবো তুমি শুধু আমাকে সঙ্গ দিলেই হবে।

এরপর কাকিমা আমার বাড়াটা লুঙ্গির উপর দিয়েই মুঠো করে ধরে টিপে দিতে দিতে বলল---- ঠিক আছে নে তবে আর একবার হয়ে যাক ।

এরপর আমি কাকিমাকে ধরে বিছানাতে শুইয়ে দিয়ে কাকিমার উপর উঠে মুখে ,গালে ঠোঁটে চুমু খেতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে মজা নিতে লাগল । তারপর কাকিমার নরম ঠোঁটটা চুষে চুষে খেলাম । কাকিমাও আমাকে সঙ্গ দিচ্ছে ।

একটু পরেই কাকিমা বলল ---- নে তুই লুঙ্গিটা খুলে ল্যাংটো হয়ে যা আর আমিও নাইটিটা খুলে ফেলি ।

এরপর দুজনেই পুরো ল্যাংটো হয়ে গেলাম । তারপর কাকিমাকে আবার বিছানাতে শুইয়ে দিয়ে কাকিমার বুকে শুয়ে আবার চুমু খেতে লাগলাম । কাকিমার সারা মুখে চুমু খেতে খেতে মাইদুটো চটকাতে চটকাতে মুখে মাইয়ের বোঁটা নিয়ে চুষতে শুরু করলাম । দুটো মাই টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে ঘন ঘন নিঃশ্বাস নিতে নিতে আমার মাথাটা মাইয়ে চেপে ধরে শিতকার দিতে লাগল । বেশ কিছুক্ষণ মাইগুলো পালা করে টিপে চুষে দেবার পর পেটে মুখ নামিয়ে নাভিতে জিভ দিয়ে চেটে দিলাম তারপর কাকিমার চর্বিযুক্ত থলথলে পেটে মুখ ঘষতে লাগলাম । কাকিমা থরথর করে কেঁপে কেঁপে উঠে সুখে গোঁঙাতে লাগলো ।

এইভাবে বেশ কিছুক্ষণ চলার পর আমি কাকিমার গুদে একটা আঙুল ঢুকিয়ে দেখলাম গুদে রস ভরে হরহর করছে তাই আর দেরী না করে কাকিমাকে চোদার জন্য রেডি হলাম । আমি হাঁটুর উপর ভর করে বসে ঠাটানো বাড়াটা গুদে সেট করতে যেতেই কাকিমা বলল---- না বুবাই এইভাবে নয় এবার একটু অন্যভাবে হোক।

আমি ---- বলো কিভাবে করবে ?????

কাকিমা ----তুই তো আমাকে দুবার চুদলি এবার আমি তোর উপরে উঠে চুদতে চাই ।

আমি ---- ঠিক আছে তবে তাই করো ।

কাকিমা ---- নে তুই শুয়ে পড় এবার যা করার আমি করবো ।
আমি বিছানাতে চিত হয়ে শুয়ে পরলাম । বাড়াটা খাড়া হয়ে লকলক করে দুলছে । কাকিমা উঠে বসে বাড়াটা হাতে নিয়ে কয়েকবার টিপে টিপে দেখল তারপর আমার কোমরের দুপাশে দুপা রেখে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে বাড়াটাকে গুদে ঢোকাতে লাগল ।

আমি মাথা নিচু করে কাকিমার গুদের দিকে তাকিয়ে আছি। দেখলাম একটু একটু করে বাড়াটা গুদের ভিতরে ঢুকছে আর কাকিমা নিজের দাঁত দিয়ে ঠোঁটটা কামড়ে ধরে চোখ বন্ধ করে বাড়াটা গুদে ঢোকানোর চেষ্টা করছে। মিনিট খানেকের মধ্যেই পুরো বাড়াটা গুদের ভিতরে ঢুকে গেল । এখন আমাদের দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেছে । কাকিমা চোখ বন্ধ করে গুদে পুরো বাড়াটা ঢুকিয়ে রেখেই বসে একটু বিশ্রাম নিচ্ছে । কাকিমার গুদের ভিতরের গরম তাপটা পুরো বাড়াটা দিয়ে আমার সারা শরীরে প্রবেশ করছে উফফফ কি যে আরাম পাচ্ছি ।

এরপর কাকিমা দুপায়ের উপর ভরে দিয়ে পোঁদটা তুলে তুলে ঠাপাতে শুরু করল । আহহহহ কি আরাম পাচ্ছি । আমি শুয়ে  কাকিমার ঠাপানো দেখছি । কাকিমা পোঁদটা তুলে তুলে ঘনঘন ঠাপ মারছে আর ঠাপের তালে তালে কাকিমার মাইগুলো এদিকে ওদিকে দুলছে । উফফফ কি অপূর্ব লাগছে কাকিমাকে । সত্যি এরকম একটা মাঝবয়সী মহিলা যে এত ভালো চোদার সঙ্গ দিতে পারে ভেবেই আমি অবাক হচ্ছি ।

যাইহোক কাকিমা চোখ বন্ধ করে কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপাচ্ছে আর আমি শুয়ে চোদার মজা নিচ্ছি । আমার চোখের সামনে কাকিমার ডবকা মাইগুলোর দুলুনি দেখে থাকতে না পেরে দুহাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে মুচরে মুচরে টিপতে লাগলাম । কাকিমা চোখ খুলে আমার দিকে তাকিয়ে মিচকি হেসে ভারী পোঁদটা দুলিয়ে দুলিয়ে ঠাপিয়ে যাচ্ছে । কাকিমার মাইগুলো যতই টিপছি মন ভরছে না আর মাইগুলো টিপে যা মজা পাচ্ছি তা বলে বোঝানো যাবে না ।

কয়েক মিনিটের মধ্যেই কাকিমার গুদে রস ভরে গুদটা পিচ্ছিল হয়ে যেতেই আমার বাড়াটা খুব সহজেই ভচভচপচপচ পচাত পচাত করে গুদের ভিতরে ঢুকছে আর বেরোচ্ছে । মাঝে মাঝেই কাকিমার গুদের ভিতরের পাঁপড়িগুলো বাড়াটাকে খপখপ করে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । আমি এবার নীচে থেকে কোমর তোলা দিয়ে কাকিমাকে চোদার সঙ্গ দিতে লাগলাম । তবে মাত্র চার মিনিটের মতন ঠাপানোর পর কাকিমা হঠাত থেমে গেল আর আমার বুকে দুহাতে ভরে দিয়ে জোরে জোরে হাঁফাতে লাগল ।

আমি ---- কি হলো কাকিমা থেমে গেলে কেনো! ভালোই তো হচ্ছিল করো ।

কাকিমা আমার দিকে তাকিয়ে হেসে বলল ----- নারে আর আমি পারছিনা একদম হাঁফিয়ে গেছি, এই বয়েসে আর কতক্ষন ধরে করতে পারি বল আমার আর দম নেই এবার তুই আমাকে চোদ।

আমি ---- ঠিক আছে তুমি তাহলে শুয়ে পড়ো আমি চুদছি ।

কাকিমা ---- এই শোন এবার আমি উপুর হয়ে থাকবো আর তুই কুকুরের মত পজিশনে চুদবি দেখবি খুব আরাম পাবি ।

আমি ---- ঠিক আছে তবে তাই হোক ।

এরপর কাকিমা আমার উপর থেকে উঠে গুদ থেকে বাড়াটা বের করে বিছানাতে চারহাতে পায়ে ভর দিয়ে পোঁদটা উঁচু করে ডগি স্টাইলে দাঁড়িয়ে পরল । আমি কাকিমার পিছনে দুই হাঁটুর উপর ভর দিয়ে বসে পজিশন নিলাম। এই প্রথমবার কাকিমার ডবকা পাছাটা দেখলাম । উফফফ কি বলবো মাইরী এত ভারী পাছা খুব কম বাঙালী মহিলাদের হয় । পাছাটা দেখে মনে হচ্ছে যেন ওল্টানো তানপুরা । এরপর পাছাটা দেখে থাকতে না পেরে দুহাতে পাছার দাবনা ধরে টিপে টিপে দেখলাম । সত্যি কি নরম লদলদে পাছা আর মাংসে ঠাসা । তারপর কাকিমার পোঁদের ফুটোটা দেখলাম তামাটে রঙের আর বেশ ছোট ফুটো । তার একটু নিচেই কাকিমার রসে ভরা গুদের চেরাটা লম্বা ভাবে দেখা যাচ্ছে আর গুদের ফুটোটা অল্প ফাঁক হয়ে আছে ও রস গড়াচ্ছে ।

যাইহোক কাকিমা মুখ ঘুরিয়ে আমাকে দেখে বলল ---- কিরে বুবাই কি এত ভাবছিস নে ঢোকা তবে সাবধানে, ভুল করে পোঁদে ঢুকিয়ে দিসনা যেন ।

আমি ---- এই তো এবার ঢোকাচ্ছি আর আমি তোমার গুদেই ঢোকাবো তুমি ভয় পেওনা বলে বাড়ার মুন্ডিটাকে গুদের ফুটোতে ঠিক মত সেট করে আস্তে করে চাপ দিতেই ভচচচচ করে মুন্ডিটা সমেত অনেকটাই ভিতরে ঢুকে গেল । তারপর কাকিমার কোমরটা শক্ত করে দুহাতে চেপে ধরে কোমর দুলিয়ে জোরে আর একটা ঠাপ মারতেই পচচচচচচ করে পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে চেপে বসল। কাকিমা ওককককককক করে গুঁঙিয়ে উঠে বিছানার চাদরটা খামচে ধরল।

আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে গেছে । মনে হচ্ছে কাকিমার গুদটা একদম আমার বাড়ার মাপের তৈরী একবারে খাঁপে খাঁপে সেট হয়ে গেছে একটুও জায়গা ফাঁক নেই । কাকিমার গুদের ভিতরে এত গরম তাপ যেন মনে হচ্ছে বাড়াটা ছেঁকা খাচ্ছে আর গুদের ভিতরের নরম পাঁপড়িগুলো বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরে রেখেছে ।

একটু পরেই কাকিমা পোঁদটা একটু নাড়া দিতেই বুঝলাম চোদার জন্য ঈশারা করছে । আমি আর দেরী না করে কোমরটা দুলিয়ে দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । কাকিমাও ভারী পোঁদটা পিছনে ঠেলে দিয়ে চোদার সঙ্গ দিতে লাগল । গুদের ভিতরে হরহরে রস কাটছে তাই পুরো বাড়াটাই ভচচচ ভচচচচ ভচাত ভচাত করে ভিতরে ঢুকছে আর বেরোচ্ছে । আমি কাকিমার পোঁদের দাবনাগুলো দুহাতে টিপতে টিপতে মনের সুখে ঠাপাতে লাগলাম ।

আমি জোরে জোরে ঠাপ মারছি আর কাকিমা পাছাটা পিছনে ঠেলে দিয়ে পুরো বাড়াটাকে গুদের ভেতরে ঢুকিয়ে নিতে লাগল । আমি ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি আমার বাড়ার মুন্ডিটা গুদের ভিতরে বাচ্ছাদানির মুখে গিয়ে ঠেকছে আর কাকিমা চোখ বন্ধ করে দুহাতে বিছানার চাদর খামচে ধরে সুখে উফফ আহহহ উমমম করে শিৎকার দিতে লাগল ।

এই পজিশনে চোদার সময় কাকিমার গুদের ভেতরের পাঁপড়িগুলো বাড়াটাকে বেশি জোরে কামড়ে ধরছে আর তাতে আমি চরম সুখ পাচ্ছি । কাকিমার গুদের এই কামড়ে ধরাটা আমার খুব ভালো লাগছে । ঠাপের তালে তালে কাকিমার ঝোলা মাইগুলো নীচে দোল খেতে লাগল । এরপর আমি কাকিমার পিঠে ঝুঁকে দুহাত বাড়িয়ে দুটো মাই মুঠো করে ধরে পকাপক করে টিপতে টিপতে কাকিমার পিঠে মুখ ঘষতে ঘষতে আয়েশ করে গুদ মারতে লাগলাম । মাই টেপা আর বাড়ার ঠাপ একসাথে খেয়ে কাকিমার  অবস্থা খারাপ হয়ে গেল । কিছুক্ষনের মধ্যেই কাকিমার গুদটা খপখপ করে খাবি খেতে খেতে আমার বাড়াটাকে জোরে কামড়ে কামড়ে ধরতে লাগল। বুঝলাম কাকিমা গুদের জল খসাবে আর ঠিক তাই হল । কাকিমা পোঁদটা দুলিয়ে দুলিয়ে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে উফফফ আহহহ ওহহহহ উমমম কি আরাম বলে শিতকার দিয়ে উঠল আর বিছানার চাদরটা দুহাতে খামচে ধরে গুদের জল খসিয়ে দিলো ।

আমার বাড়াতে গুদের গরম জলের পরশ পেতেই আমিও ঠাপের গতি আরও বাড়িয়ে দিলাম আর সঙ্গে কাকিমার মাইদুটোও মুচরে মুচরে টিপতে লাগলাম । তবে আর বেশিক্ষন মাল ধরে রাখতে পারব বলে মনে হচ্ছে না কারন কাকিমার গুদের তাপ ও ভিতরের খপখপানিতে আর সহ্য করতে পারছি না । বিচির থলিতে টগটগ করে গরম বীর্য ফুটছে আর বাইরে বের হবে বলে ছটফট করছে । আমি ঠাপাতে ঠাপাতে কাকিমার নরম পিঠে, ঘাড়ে মুখ ঘষতে ঘষতে ফিসফিস করে বললাম ---- কাকিমা আর পারছিনা আমার মাল আসছে এবার ফেলে দিই ?????

কাকিমা হিসহিসিয়ে বলল ---- হুমমম ফেলে দে! আর শোন একদম ভেতরে ফেলবি তোর মালের একফোঁটাও যেনো গুদের বাইরে না পরে ।

আমি আর কিছু বলতে পারলাম না শুধু গায়ের জোরে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানির থলিটা ভরিয়ে দিলাম ।

কাকিমার গুদের ভিতরে গরম থকথকে বীর্য ছিটকে পরতেই কাকিমার শরীরটা থরথর করে কেঁপে কেঁপে উঠে গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত খপখপ করে কামড়ে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে আবার একবার গুদের জল খসিয়ে দিলো ।

বীর্যপাতের পর ক্লান্তিতে কাকিমার নরম পিঠে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।
কাকিমার শরীরে আমার পুরো শরীরটার ভার নিতে না পেরে কাকিমা আস্তে আস্তে বিছানাতে উপুর হয়েই শুয়ে পরল । আমিও কাকিমার পিঠের উপরেই শুয়ে পরলাম ।

মিনিট দুয়েক পর কাকিমা আস্তে করে বলল--- এই বুবাই পিঠ থেকে নেমে পাশে শুয়ে পড় আমার নিঃশ্বাস নিতে খুব কষ্ট হচ্ছে ।

আমি কাকিমার কথা শুনেই বিছানায় দুহাতে ভর দিয়ে পিঠ থেকে উঠে গুদ থেকে বাড়াটা বের করতে যেতেই কাকিমা আবার বলল----এই বুবাই একটু দাঁড়া বাড়াটা বের করার আগে তুই ওই তোয়ালেটা নিয়ে আমার গুদের নীচে পেতে দে নাহলে সব মাল বেরিয়ে চাদরে পরবে ।

আমি পাশে থেকে তোয়ালেটা নিয়ে কাকিমার গুদের ঠিক নীচে পেতে দিয়ে বাড়াটাকে গুদ থেকে টেনে বের করে নিতেই সঙ্গে সঙ্গে গুদের ভিতর থেকে ঘন থকথকে বীর্য বাইরে বেরিয়ে এসে তোয়ালেতে পরল । কাকিমার পুরো গুদটা সাদা রসে মাখামাখি হয়ে আছে আর আমার বাড়াটাও একই অবস্থা ।পুরো বাড়াটা রসে জবজব করছে । এরপর আমি ওই তোয়ালেটা দিয়েই বাড়াটাকে মুছে নিলাম তারপর কাকিমার গুদটাও মুছে দিয়ে কাকিমার পাশেই গা এলিয়ে শুয়ে পরলাম । কাকিমা এখনও ঐভাবেই উপুর হয়ে চোখ বন্ধ করে শুয়ে আছে আর ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে । আমার বাড়াটা এখন নেতিয়ে গেছে আর শরীরটা বেশ দুর্বল লাগছে । কাকিমাকে চুদে পরপর দুবার বীর্যপাত করে এটা তো হবারই কথা ।

যাইহোক এইভাবে আরও কিছুক্ষন দুজনে শুয়ে থাকার পর কাকিমা উঠে বসে তোয়ালেটা গুদে চেপে ধরে ল্যাংটো হয়েই সোজা বাথরুমে চলে গেল আর আমি চিত হয়েই শুয়ে রইলাম । মিনিট তিনেক পর কাকিমা ঘরে এসে আমার পাশে কাত হয়ে আমার বুকে মাথা রেখে শুয়ে পরল ।

কাকিমা ---- বুবাই এই বুবাই ।

আমি --- হুমমম বলো কাকিমা ।

কাকিমা ---- আমাকে চুদে সুখ পেয়েছিস তো নাকি ?????

আমি ---- হুমমম খুব সুখ খুব পেয়েছি আচ্ছা তোমার কেমন লাগলো বলো ????

কাকিমা ---- সত্যি বলছি চোদাচুদি করলে যে এত সুখ পাওয়া যায় তা আমি জানতাম না কিন্তু  তোর কাছে চুদিয়ে সেটা বুঝলাম ।

আমি ----- আমিও তোমার কাছে থেকে চোদাচুদির আসল সুখের সন্ধানটা পেলাম ।

কাকিমা ----- আচ্ছা অনেক তো হল তোর শরীরে আজ অনেক ধকল গেলো এবার তুই একটু ঘুমিয়ে নে বুঝলি ।

আমি ---- হুমমম ঘুম তো পাচ্ছে ভাবছি একটু ঘুমিয়েই নিই ।

কাকিমা ---- শোন তোকে আমি বিকালে ডেকে দেবো এখন ঘুমা ।

এরপর আমি কাকিমাকে বুকে জড়িয়ে ধরে কখন ঘুমিয়ে পরলাম বুঝতে পারিনি । যখন ঘুম ভেঙ্গে গেল দেখি কাকিমা চায়ের কাপ হাতে ধরে আমাকে ডাকছে । কাকিমা এখন একটা নাইটি পড়ে আছে । আমি ল্যাংটো হয়েই শুয়ে ছিলাম ।

কাকিমা ---- নে উঠে পর বিকাল হয়ে গেছে তাড়াতাড়ি জামা প্যান্ট পড়ে চা খেয়ে নে ঠান্ডা হয়ে যাবে ।

আমি উঠে জামা প্যান্ট পড়ে নিলাম এরপর বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাড়াটা ধুয়ে নিলাম। তারপর কাকিমার ঘরে এসে দুজনে চা খেলাম । চা খাবার পর কাকিমাকে বুকে জড়িয়ে ধরে মুখে চুমু খেয়ে আদর করতে লাগলাম ।

কাকিমা ---- আবার কবে আসবি ??????

আমি ---- যখনই এরকম সুযোগ পাবে আমাকে ডেকে নিলেই চলে আসব।

কাকিমা ----তুই আমাকে ভুলে যাবি নাতো ?????

আমি ----- আরে দূর কি যে বলো তোমাকে কি কখনও ভুলতে পারি আরে তুমি হলে আমার কামদেবী বুঝলে ।

কাকিমা লজ্জা পেয়ে বলল ---- ধ্যাত শুধু ফালতু কথা ।

আমি ---- না গো সত্যি বলছি ।

কাকিমা ---- এসব কথা কাউকে বলবিনা কেউ জানতে পারলে সর্বনাশ হয়ে যাবে ।

আমি ---- বললাম তো কেউ জানবে না তুমি একদম নিশ্চিন্তে থাকো ।

কাকিমা -----আর একটা কথা বলি শোন আমাকে তুই নিজের বিয়ে করা বৌয়ের মতোই চুদতে পারবি ওইসব বালের কন্ডোম ফন্ডোম কিচ্ছু লাগবে না। তুই কন্ডোম ছাড়াই আমাকে নিশ্চিন্তে চুদবি আর গুদে মাল ফেলে চোদার পুরো সুখটা নিবি , কোনও ভয় নেই বাকিটা আমি সামলে নেবো বুঝলি ।

আমি ---- ঠিক আছে কাকিমা তুমি যা বলবে তাই হবে ।

কাকিমা ----আচ্ছা আবার সুযোগ পেলেই তোকে ডেকে নেবো তখন চলে আসিস আর তোর বাড়িতে সুযোগ থাকলে আমাকে ডেকে নিবি আমি চলে যাবো বুঝেছিস ।

আমি ---- হুমমম তাই হবে আচ্ছা এবার আমি যাই ??????

কাকিমা ----- যাই বলতে নেই! বল আসি ।

আমি ----- ঠিক আছে এবার তাহলে আসি ????

কাকিমা ---- হ্যা সাবধানে যাস ।

এরপর আমি আর দেরী করতে চাইলাম না তাই কাকিমার বাড়ি থেকে বেরিয়ে আমার বাড়ির পথে রওনা দিলাম ।

এরপর থেকে সুযোগ পেলেই কাকিমা আমাকে বাড়িতে ডেকে নেয় আর আমিও সুযোগ পেলে আমার ফাঁকা বাড়িতে কাকিমাকে ডেকে নিই আর মনের আনন্দে দুজনে চোদাচুদি করি । তবে সুযোগটা খুব কম আসে তাই দুজনকেই অপেক্ষায় থাকতে হয় । যতই হোক ধরা পড়ার ও তো ভয় আছে। শালা ধরা পরলেই সমাজে যে মুখ দেখাতে পারবো না । কাকিমাকে চোদার পর প্রতিবারেই আমি কিছু হলেও টাকা কাকিমার হাতে দিই যদিও কাকিমা টাকাটা নিতে অস্বীকার করে তবুও আমি জোর করে হাতে ধরিয়ে দিই ।

সত্যি বলতে কাকিমা আমাকে দিয়ে চুদিয়ে খুব সুখে আছে আর চোদার সময় ভরপুর সুখ পায় । আমি কন্ডোম ছাড়াই কাকিমাকে চুদি যেহেতু কাকিমা রোজ গর্ভনিরোধক মালা-ডি পিল খায় তাই পেট হবার কোনও চিন্তা নেই । সেদিন শুনলাম যে কাকিমার নাকি মাসিক খুব শীঘ্রই বন্ধ হয়ে যাবে কারন দিন দিন কাকিমার বয়স বাড়ছে তাই এবার নাকি মনোপজ শুরু হবে । আর মনোপজ শুরু হলে কাকিমাকে গর্ভনিরোধক পিল খেতে হবেনা আর তখন কোনওরকম প্রোটেকশান ছাড়াই নিশ্চিন্তে চোদাচুদি করা যাবে পেটে বাচ্ছা আসারও আর কোনওরকম ভয় থাকবে না ।

যাইহোক কদিন পরেই মা মামার বাড়িতে যাবার কথা আছে তাই কাকিমাকে চুপিচুপি সেটা বলে এসেছি । কাকিমাও রেডি হয়েই আছে আর আমি তো একদম রেডি কারন আমার ""বন্ধুর মা কামদেবীকে"" চুদে চুদে ভরপুর সুখ দিতে হবে এখন সেটাই বড় ব্যাপার ।





সমাপ্ত
Like Reply
#5
prothom thekei jhoro batting!!!
Like Reply
#6
uffs chorom story
Like Reply
#7
Darun story
Like Reply
#8
Jobbor golpo 5 star
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
Like Reply
#9
Tongue 
(04-07-2022, 02:11 PM)Boti babu Wrote: Jobbor golpo 5 star

D:) Hr):
Like Reply
#10
খুবই সুন্দর হয়েছে। 
লাইক ও রেপু দিলাম। 


----------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)