Thread Rating:
  • 11 Vote(s) - 1.73 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy গৃহবধুর যৌন জিবন ( নিজের স্ত্রী কে বন্ধু দের দিয়ে চোদানোর গল্প -1
#1
আমার নাম শ্যাম, বয়স ২২ বছর, ২০ বছর বয়সে বিয়ে করি আমার প্রেমিকা মৌসুমী কে। অনেক চোদার পর আমি বুঝতে পারি যে এই বাঁরাবাজ মহিলা কে বিয়ে না করলে সে অনেক কে দিয়ে চোদাবে। আমি আসলে একটু কাককোল্ড টাইপের মানে নিজের বউকে অন্য কেউ চুদবে সেটা আমার দেখার খুব ইচ্ছা, কিন্তু ভয় হয় চোদনের পর যদি মৌসুমী আমাকে ছেড়ে দেই তাই কিছু বলতে পারি না।
এবার আসি মৌসুমীর ব্যাপারে, ওর গায়ের রং ফর্সা, সরু ঠোঁট, ৩৪ সাইজের খয়েরী বোঁটাওয়ালা ম্যানা, ওর গুদে সব সময় কামরস বেরুতে থাকে, সব সময় এই চোদোন চাই। পুরুষ দেখলেই তার দিকে এমন দৃষ্টিতে তাকিয়ে থাকে যেনো এক্ষুনি তাকে পেলে বিছানা তে নিয়ে গিয়ে একটু চুদিয়ে নেয়।
ইদানিং আমার বউয়ের উপর আমারই পাশের বাড়ির বয়স্ক বন্ধুর নজর পড়েছে , সেই বন্ধুটি ও বিবাহিত কিন্তু পাক্কা চোদনখোর, ওর নাম রঞ্জিত।
রঞ্জিত আমাকের প্রায় বলতো শ্যাম তোর বউ খুব সুন্দরী আর সেক্সী, তুই ঠিক করে চুদতে পারিস তো, আমি একটু হেসে তার কথা উড়িয়ে দিতাম। এদিকে আমার বউ মৌসুমীর নজর ও যে রঞ্জিতের উপড় পড়েছে সেটা আমি খেয়াল করি নি। মৌসুমী প্রায় ই দেখতাম রঞ্জিতদার সঙ্গে খুব গায়ে পড়ে হাসাহাসি করে কথা বলত ( যেহেতু রঞ্জিত আমার থেকে প্রায় ১০ বছরের বড় তাই আমি ওকে দাদা বলেই ডাকতাম)।
সেই বছর দুর্গাপূজার সময় রঞ্জিত দার বউ পেগনেন্ট হবার কারণে তার বাপের বাড়ি চলে যায়, আমি প্রায় সন্ধ্যা বেলা ওদের বাড়িতে আড্ডা দিতাম , ওর বাড়িতে বৃদ্ধ মা ছাড়া আর কেউ ছিলোনা, তাই  রঞ্জিতদা পুজোর অষ্টমী র দিন একটা ছোটো পার্টি রাখলো এবং সেখানে আমাকে ও মৌসুমীকে নিমন্ত্রণ করলো বললো যে সে আর তার বন্ধু হীরা ( হীরা কে আমি আগে থেকেই চিনি, একজন মুসলীম অবিবাহিত সুপুরুষ) ছাড়া কেউ থাকবে না, তাই একটু মদ খাবার প্রোগ্রাম ও ঠিক হলো , মৌসুমী ও মাঝে মাঝে ড্রিংক করতো কোনো পার্টি তে গেলে।
আমি ভালই বুঝতে পারলাম আজ রঞ্জীতদা ও হীরা দুজনে আমার বউ কে চোদার প্ল্যান করেছে।
আমি সবই বুঝতে পারছিলাম কিন্তু কিছু বললাম না কারণ আমার খুব ইচ্ছা যে মৌসুমীকে ওরা খুব করে চুদুক আর আমি সেটা দেখে আমার ককোল্ড এর ইচ্ছাটা পূরণ করব। 
আমি ও মৌসুমী সন্ধাবেলা  তৈরি হয়ে নিলাম রঞ্জিতের বাড়ি যাবার জন্যে,
আজ মৌসুমী পুরো পাকা খাঙ্কি দের মতো সেজেছে, সাদা রঙের শাড়ি পড়েছে তার সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ, ঠোঁটে গাঢ় লাল রঙের লিপস্টিক লাগিয়েছে, চোখে আই লাইনার ও হালকা মাসকারা লাগিয়েছে, আমি ওকে উত্তেজিত করার জন্য যাবার আগে কোল্ডড্রিংকস এর সাথে একটা কড়া সেক্স এর ট্যাবলেট খাইয়ে দিলাম যাতে ওর শেক্স উঠে যায়।
আমরা ৮ টা তে রঞ্জীতদার বাড়ি গেলাম গিয়ে দেখলাম রঞ্জিত দা ও হীরা আগে থেকেই তার  ডাইনিং রুমে মদ নিয়ে আমাদের জন্য অপেক্ষা করছে ডাইনিং রুমে দুটো সোফা, একটা তে রঞ্জিত বসে আছে আর একটা তে হীরা বসে আছে , আমি আগে গিয়ে হীরার পাশে বসলাম যাতে মৌসুমী রঞ্জিত দার পাশে বসতে পারে, আমি কিছু বলার আগেই মৌসুমী রঞ্জিতের পাশে বসলো, সেক্স এর ট্যাবলেট খাবার জন্য ও খুব সেক্সী হয়েছিল সেটা আমি ঢুলু ঢুলু চোখ দেখেই বুঝতে পারছিলাম।
মৌসুমী সোজা গিয়ে রঞ্জিতের একদম কোলের কাছে গিয়ে বসলো এর একটা ম্যানা রঞ্জিতের গায়ে থাকিয়ে রাখলো, আমি কিছু বললাম না শুধু ওদের কীর্তি দেখছিলাম।
হীরা আমাকে বললো তাহলে পার্টি শুরু কড়া যাক , আমি বললাম অবশ্যই, হীরা চারটে গ্লাসে মদ ঢেলে আমাদের দিকে এগিয়ে দিল আম মৌসুমী কোনো কথা না বাড়িয়ে সেটা খেয়ে নিল।
আমরা আস্তে আস্তে মদ খেতে লাগলাম আর নিজেদের মধ্যে গল্প করতে থাকলাম , তিন পেগ করে খাবার পর আমি খেয়াল করলাম মৌসুমী একদম কম পাগল হয়ে উঠেছে, বার বার রঞ্জিটদার গায়ের উপর ঢলে পড়ছে , একবার তো দেখলাম রাঞ্জিতদার প্যান্টের উপর দিয়ে ওর বাঁড়াটাকে হাত বুলিয়ে দিল, আমি রঞ্জিত দার প্যান্ট খেয়াল করলাম যে প্যান্টের ভেতরে ওর বাঁড়াটা ফুলে উঠেছে , এদিকে হিরোর অবস্থাও একই রকম।
আমি মনে ঠিক করলাম ওদের এবার সুযোগ করে দেওয়া দরকার, আমি জানি ওদের বাড়ির পিছনে একটা বারান্দা আছে যার জানালার কাঁচ নেই , আর ওই বারান্দা তে কি ভাবে পৌঁছাতে হয় আমি সেটা জানি।
আমি হঠাৎই বলে উঠলাম যে রঞ্জিত দা আমার একটা আর্জেন্ট কাজ মনে পড়ে গেছে , তোমরা যদি কিছু না মনে করো তাহলে আমি দুঘন্টা র মধ্যে ফিরে আসবো , মৌসুমী এখানেই থাক তোমাদের সঙ্গে এনজয় করুক ,আমি ফিরে ওকে নিয়ে যাবো।
মৌসুমী ওদের দিয়ে চোদানোর জন্য ছোটফট করছিল, ও আমাকে বলল তুমি তোমার কাজ মিটিয়ে আসো , আমি তোমার জন্য ওয়েট করছি।
আমি এই বলে বেরিয়ে গেলাম। হীরা আমার সঙ্গে গিয়ে আমি চলে যেতে দরজাটা বন্ধ করে দিল।আমি সময় নষ্ট না করে ওদের পিছনের বারান্দাতে গেলাম, ওখান থেকে রঞ্জিত দার ডাইনিং রুম ও বেডরুম দুটোই দেখা যায়।

আমি প্রথমে ডাইনিং রুমে র জানালায় চোখ রাখলাম, আমি যেটা ভেবেছিলাম তাই হচ্ছে ।
আমি দেখলাম হীরা একটা গ্লাসে মদ নিয়ে খাচ্ছে আর রঞ্জিত আর মৌসুমী একে অপর কে জড়িয়ে ধরে চটকা চটকি করছে, মৌসুমী রঞ্জিতের গা থাকে ওর টিশার্ট টা খুলে নিয়ে ওকে জড়িয়ে ধরলো, রঞ্জিত ও মৌসুমীর মাথা টা ধরে ওর লিপস্টিক লাগানো ঠোঁটে কিস করলো ,মাথার পিছন দিকে হাত দিয়ে ঠোঁটে ঠোঁট লাগিয়ে মৌসুমীর জিভটা চুষতে লাগলো। ওদিকে হীরা মদ খেতে খেতে ওর প্যান্ট খুলে ওর ১০ ইঞ্চি মোটা ছাল ছাড়ানো বাঁড়াটা খেঁচতে লাগলো।
কিছুক্ষন মৌসুমীর লিপস্টিক লাগানো ঠোঁট জিভ চোষার পর রঞ্জিত মৌসুমী কে বললো এখানে ঠিক মজা আসছে না, চলো আমরা বরং বেডরুমে যাই, ওখানে বেডরুমে ভালো করে তোমাকে সুখ দেবো, মৌসুমী কিছু না বলে শুধু ওকে জড়িয়ে ধরলো আর কানে কানে বললো তোমার যা খুশী তুমি তাই করো , আমি আর পারছি না। মৌসুমীর কথা শেষ হতেই রঞ্জিত মৌসুমী কে চ্যাংদোলা করে কোলে তুলে নিয়ে বেডরুমের দিকে গেলো এর সঙ্গে হীরাও গেলো। বেডরুমে গিয়ে ওরা দরজা বন্ধ করে দিল।
আমি অন্ধকার বারান্দা দিয়ে ওদের বেডরুমের জানালার সামনে গিয়ে জানালা তে চোখ রাখলাম, আমি দেখলাম রঞ্জিত মৌসুমী কে ঘরের সোফায় অধ সোয়া করে বসিয়ে দিয়ে ওর শরীর থেকে আসতে আসতে সমস্ত কাপড় খুলে মৌসুমী কে পুরো লাংটো করে দিলো আর তার পর মৌসুমীর একটা ম্যানা মুখে পুরে চুষতে লাগলো আর একটা ম্যানা হাত দিয়ে আস্তে আস্তে চটকাতে লাগলো। আর মৌসুমী ও কামের জ্বালায় ছটফট করতে করতে মুখ দিয়ে আহ উহু উহু করতে থাকলো। হীরা এই দৃশ্য দেখে নিজেকে ঠিক রাখতে পারলো না , ও মৌসুমীর পাশে বসে ওর মাথাটা টেনে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে মৌসুমীর জিভটা চুষতে লাগলো। ঘরের ভিতর দুজন উলঙ্গো পুরুষের সঙ্গে আমার খাঙ্কি বউয়ের এই রকম রগরগে দৃশ্য দেখে আমার বাঁরা ও দাড়িয়ে গেলো , আমি আসতে আসতে নিজের বাঁরা খেঁচতে লাগলাম আর ওদের যৌণ লীলা দেখতে লাগলাম। মৌসুমী দুজন পুরুষের সঙ্গে চোদানোর জন্যে জন্য ছটফট করতে লাগলো। মৌসুমী একসঙ্গে দুজন পুরুষ পেয়ে কি করবে বুঝতে পারছিলো না। 
রঞ্জিত এরপর মৌসুমীর ম্যানা চোষা বন্ধ করে আসতে আসতে ওর পা দুটো ফাঁক করে দিল, রঞ্জিত দেখলো মৌসুমীর গুদ টা পুরো কম রসে ভিজে গেছে, রঞ্জিত এরপর ওর দুটো আঙ্গুল মৌসুমীর গুদের ভেতর আসতে করে ঢুকিয়ে দিয়ে মৌসুমীর গুদ টা খেঁচতে লাগলো, আর হীরা মৌসুমীর একটা ম্যানা টিপতে টিপতে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে হাপুস হাপুস করে ওর জিভ চুষতে লাগলো । 
এই দৃশ্য অনেকক্ষণ চলার পর রঞ্জিত মৌসুমীর ফর্সা পা দুটো দুদিকে ছড়িয়ে দিল, মৌসুমীর কোনো হুস নেই , সে হীরার মুখে জিভ ঢুকিয়ে দিয়ে ওর ঠোঁট চুষতে চুষতে এক হতে হীরার বাঁরাটা খেঁচতে লাগলো। রঞ্জিত মৌসুমীর দুই পা ফাঁক করে তার দুই আঙ্গুল দিয়ে ওর গুদটা ফাঁক করে তাতে জিভ ঢুকিয়ে দিল। মৌসুমীর রসালো গুদে রঞ্জিতের জিভের ছোঁয়া লাগতেই ওর শরীরে বিদ্যুৎ খেলে গেলো , সে এক হীরার ঠোঁটে ঠোঁট লাগিয়ে এক হাত দিয়ে হীরার বাঁরাটা খেচছে আর এক হাত দিয়ে রঞ্জিতের মাথাটা নিজের গুদে চেপে ধরলো। আমি অন্ধকার বারান্দা থেকে এই সব দৃশ্য দেখে আমার মনে হতে লাগলো যে এক্ষুনি গিয়ে ওদের সরিয়ে দিয়ে মৌসুমীর গুদে বার লাগিয়ে চুদে দিই। কিন্তু সেটা ঠিক হবে না ভেবে ওদের এই কাম উত্তেজক দৃশ্য উপভোগ করতে লাগলাম।
আমি দেখলাম রঞ্জিত তার লকলকে জিভ দিয়ে মৌসুমীর গোলাপী গুদটা চটটে থাকলো আর গুদের নোনতা রস চুষে চুষে খেতে লাগলো, মৌসুমী আর নিজেকে ধরে রাখতে পারলো না। দুই পুরুষের এমন চটকাচটকি র ফলে তার মুখ দিয়ে আহ আহ উহু উহু উহু আউচ্ করে আওয়াজ করতে লাগল। রঞ্জিত আর এমন গুদ চোষার জন্য মৌসুমী বেশিক্ষণ নিজের গুদের রস ধরে রাখতে পারলো না, সে দুই হাত দিয়ে রঞ্জিতের মাথাটা গুদের উপর চেপে ধরে উহু উহু আঃ আঃ উঃ আঃ করে তার গুদের কামরস রঞ্জিতের মুখে ঢেলে দিল, আর রঞ্জিত সেই কামরস চুষে চুষে খেতে লাগলো।
কামরস বেরিয়ে যাবার পর মৌসুমী যেনো আরো বেশি গরম হয়ে গেলো, সে রঞ্জিত কে জড়িয়ে ধরে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে ওর মুখে জিভ ঢুকিয়ে দিল, বেশ কিছুক্ষন জিভ চোষার পর মৌসুমী রঞ্জিত কে বললো , রঞ্জিত আমি আর পারছি না, এবার তোমরা দুজন আমাকে চুদে আমাকে সুখের শিখরে পৌঁছে দাও ।
রঞ্জিত আস্তে আস্তে মৌসুমী কে দার করলো আর তার পিছনে গিয়ে তার খোলা চুল সরিয়ে তার ঘাড়ে জিভ বোলাতে বোলাতে তার ফর্সা ম্যানা দুটো চটকাতে লাগলো। এর ফলে মৌসুমী যেনো দ্বিগুণ ভাবে চোদানোর জন্য চোটফট করতে লাগল।
হীরা সোফাতে বসে এই দৃশ্য উপভোগ করতে করতে তার মোটা বাঁড়াটা খেঁচতে লাগলো।
এই ভাবে কিছুক্ষন চটকা চটকী চলার পর হঠাৎ রঞ্জিতের মোবাইল টা বেজে উঠলো, রঞ্জিত এবার তার ফোন টা রিসিভ করলো , ফোনটা রঞ্জিতের গাড়ির ড্রাইভার করেছে , ড্রাইভার বলছে যে তার গাড়ি চালিয়ে তার শরীর খারাপ , রঞ্জিত যেনো তার বাড়ি এসে তার গাড়িটা নিয়ে যায়।

রঞ্জিত মৌসুমী কে বললো সোনা তুমি কিছু সময় হীরার কাছে আদর খাও আমি কিছুক্ষণের মধ্যেই চলে আসবো, মৌসুমী আদুরে গলায় বললো ধুর ভালো লাগে না, আমি চাই তোমাদের দুজনের থেকে আদর খেতে কিন্তু তুমি চলে যাচ্ছো।
রঞ্জিত বললো তুমি কিছু সময় হীরার কাছে আদর খাও আমি তো চলেই আসবো, মৌসুমী রঞ্জিত কে বললো ওকে তাড়াতাড়ি আসো , এই বলে সে নিজের গায়ে একটা তোয়ালে জড়িয়ে নীলিজ হীরা ও একটা তোয়ালে কোমরে জড়িয়ে রঞ্জিত কে দরজা খুলে দিতে গেলো , আর মৌসুমী সেই মুহূর্তে তার নিজের ঘেঁটে যাওয়া মেকআপ ঠিক করতে ঘরের মধ্যে রাখা বড় আয়না টার সামনে দাড়ালো। আমি ভাবলাম যে এর তেমন কিছু হবে না, তবুও এর পর হীরার সঙ্গে মৌসুমীর কি হয় সেটা দেখার জন্য অপেক্ষা করতে লাগলাম , কিছুক্ষণের মধ্যেই হীরা আবার ফিরে এলো মৌসুমীর কাছে, সে দেখলো সে মৌসুমী তার গায়ে বুক পর্যন্ত তোয়ালে জড়িয়ে আয়নার সামনে দাড়িয়ে ঠোঁটে আবার নতুন করে লিপস্টিক লাগাচ্ছে, মৌসুমী খুব গাঢ় করে ঠোঁটে লিপস্টিক লাগায়, যার জন্য ওকে খুব সেক্সী লাগে। 
হীরা ঘরে ঢুকে মৌসুমী কে দেখে ওর কম খিদে দ্বিগুণ হয়ে গেলো, সে আসতে আসতে তার তোয়ালে টা খুলে ল্যাংটো হয়ে গেলো আর গিয়ে মৌসুমীর তোয়ালে ঢাকা পাছাতে তার ১০ ইঞ্চি মোটা বাঁরাটা ঘষতে লাগলো। এরপর সে আসতে করে মৌসুমীর শরীর থেকে তোয়ালে টা খুলে ওকেও লাংটো করে দিয়ে মৌসুমীর খোলা চুল সরিয়ে তার ঘাড়ে জিভ বোলাতে লাগলো। এর ফলে মৌসুমী কামের জোয়ার ভেসে গিয়ে মুখ দিয়ে উহু উহু করতে লাগলো। হীরা তার এক হাত মৌসুমীর ম্যানা টিপতে টিপতে আর এক হাত দিয়ে মৌসুমীর ঠোঁটে কিস করতে গেলো, মৌসুমী ওকে বাঁধা দিয়ে বললো সোনা আমি এই সবে লিপস্টিক লাগিয়েছি, তুমি আমার ঠোঁট পরে শুসবে এই বলে সে ঘার ঘুরিয়ে তার জিভ টা হীরার ঠোঁটের উপর একবার বুলিয়ে দিল, হীরা ও তার জিভ টা বের করে মৌসুমীর জিভ টা নিয়ে খেলতে খেলতে ওর লাংটো পাছায় বাঁরাটা ঘষতে লাগলো।
বেশ কিছুক্ষন এই ভাবে চলার পর মৌসুমী হীরা কে কাম জড়ানো সুরে বলল হীরা আমি আর পারছি না, প্লিজ আমাকে বিছানা তে নিয়ে চলো। এই কথা শুনে হীরা মৌসুমীকে চ্যাংদোলা করে বিছানা তে বসিয়ে দিলো আর নিয়ে ওর দুই পায়ের মাঝে বসে ওর দুটো পা ফাঁক করে ওর লকলকে জিভ টা মৌসুমীর কামরসে ভেজা গুদের চেরায় ঢুকিয়ে দিয়ে চুষতে লাগলো। হীরার জিভ মৌসুমীর গুদে ছোঁয়া লাগতেই মৌসুমী হীরার মাথাটা নিজের গুদে ঘষতে লাগলো আর মুখ দিয়ে উহুঃ উহুঃ আঃ আঃ ইসস উমঃ আহঃ করে আওয়াজ করে হীরাকে আরো উত্তেজিত করে দিলো। হীরা যতো মৌসুমীর গুদ টা চুষছে মৌসুমীর মুখ দিয়ে ততোই জোড়ে জোড়ে আওয়াজ বের হতে লাগলো, আর ওর গুদ দিয়ে হর হর করে কামরস বেরুতে থাকলো যা হীরা চুষে চুষে খেতে লাগলো। 
এই ভাব কিছুক্ষন মৌসুমীর লাল ঝরা গুদটা চোষার পর সে আসতে আসতে তার জিভটা বের করে উপরের দিকে উঠতে লাগলো, হীরা প্রথমে তার জিভ দিয়ে মৌসুমীর নাভির ফুটো টা চুষে দিল তার পর আসতে আসতে উঠে মৌসুমীর একটা ম্যানা চুষতে লাগলো আরেকটা ম্যানা হাত দিয়ে টিপতে লাগল। মৌসুমী ও এর দুই হাতের আঙ্গুল দিয়ে হীরার
চুলে বিলি কাটতে লাগল আর মুখ দিয়ে উহু উহু আঃ উঃ উঃ করে আওয়াজ করতে লাগল।
কিছুক্ষন মৌসুমীর দুটো ম্যানা পালা করে চোষার পর ও নিজের মুখ টা তুলে মৌসুমীর ঘাড়ে কিস করতে লাগল। জিরার  বাঁরাটা মৌসুমীর হালকা করে ঠেকিয়ে রাখলো যাতে মৌসুমী তার বাঁরার গরম টা অনুভব করতে পারে। মৌসুমী এর পর হীরার কানে একবার জিভ বুলিয়ে ওর কানে কানে বললো প্লিজ হীরা আমি আর থাকতে পারছি না এবার একবার আমাকে চুদে ঠান্ডা করো, রঞ্জিত এলে আবার দুজনে মিলে আমাকে চুদবে।
এবার হীরা তার ঠাটিয়ে যাওয়া মোটা বাঁরাটা
মৌসুমীর রসে ভেজা গুদে আসতে করে ঢুকিয়ে দিলো, হীরার মোটা বাঁরাটা মৌসুমীর গুদে অর্ধেক অংশ ঢুকে গেলো আর মৌসুমী মুখ দিয়ে আউচ করে একবার আওয়াজ করে উঠলো, হীরা তার বাঁরাটা একবার মৌসুমীর গুদের মুখ পর্যন্ত বার করে আবার সজোড়ে তার মোটা বাঁরাটা তার গুদে পুরো টা ঢুকিয়ে দিলো। কামরসে ভিজে থাকার জন্য হীরার মোটা বাঁরাটা এক ঠাপেই মৌসুমীর গুদে ঢুকে গেল।
হীরা বিছানার সামনে দাড়িয়ে খুব জোড়ে জোড়ে ঠাপ দিতে লাগল মৌসুমীর রসিয়ে থাকা গুদে। মৌসুমী ও তার কোমর দুলিয়ে হীরার দুই সুঠাম কাঁধে হাত দিয়ে জড়িয়ে ধরে তল ঠাপ দিতে দিতে উঃ উঃ উঃ আঃ আঃ ইস ইস উম উম করে আওয়াজ করতে লাগল। 
দশ মিনিট এই ভাবে ঠাপ খাওয়ার পর মৌসুমী হীরার মাথাটা নিজের কাছে এগিয়ে এনে হীরার ঠোঁটে ওর লিপস্টিক লাগানো রসালো ঠোঁট দিয়ে একটা আসতে করে কিস করলো আর কম জড়ানো সুরে বললো প্লিজ হীরা তুমি বিছানা তে উঠে এসো এবার আমি তোমাকে করবো । এই শুনে হীরা মৌসুমীর মাথাটা ধরে ওর লিপস্টিক লাগানো ঠোঁট টা তে তার জিভটা একবার বুলিয়ে দিতেই মৌসুমী ও তার জিভটা হীরার মুখে পুরে দিয়ে হীরাকে ওর জিভটা চুষতে সাহায্য করলে । হীরা হীরা মৌসুমীর জিভ চুষতে চুষতে ওর লিপস্টিক লাগানো ঠোঁট টাও চুষতে চুষতে গোটা চারেক রাম ঠাপ দিয়ে বাঁরাটা একটানে বার করে নিল। হীরা দেখলো তার

বাঁরাটা মৌসুমীর গুদের রসে জবজব করছে, আর হালকা কামরস বের হচ্ছে। এবার হীরা লাংটো মৌসুমী কে জড়িয়ে ধরে আসতে করে নিজের বুকের উপর তুলে নিলো, মৌসুমী ও বেহায়া রেন্ডি মাগীর মতো হীরার শরীরের সঙ্গে ঘষাঘষি করে জিরার বুকের উপর চড়ে বসে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে করতে ওর ঠোঁট টা চুসতে লাগলো আর হীরা তার দুই হাত দিয়ে মৌসুমির নরম পাছা টা চটকাতে চটকাতে ওর জিভ চুষতে লাগলো। কিছুক্ষন পর মৌসুমী একটু সোজা হয়ে বসে হীরার বাঁড়াটা নিজের হতে করে ধরে নাড়তে লাগল আর বাঁড়াটা তারপর মুখে পুরে ললিপপ এর মত চুষতে থাকলো।
হীরার সেক্স স্ট্যামিনা দেখে মৌসুমী আরো কামুকি হয়ে পড়ল, বাঁড়াটা ভালো করে চোষার পর সে হীরার বাড়াটা তে তার মুখ থেকে এক ধাবরা থুতু দিয়ে ভালো করে ভিজিয়ে দিলো, তারপর তার নিজের দুই পা ফাঁক করে হীরার বাড়াটার উপর আস্তে আস্তে বসে হীরার বাড়াটা তার গুদে ঢুকিয়ে নিলো। বাড়া ঢোকানোর সময় মৌসুমী মুখ দিয়ে একবার আউচ করে কামুকি শব্দ করলো। মৌসুমী হীরার বাড়াটা সম্পূর্ণ গুদে ঢুকিয়ে নিয়ে আসতে আসতে তার উপর শুয়ে পড়ল আর দুই হাত দিয়ে হীরার মাথাটা ধরে আলীর ঠোঁটে ঠোঁট রেখে ওর জিভ টা  হীরা র মুখে ঢুকিয়ে দিয়ে ব্লু ফিল্মের নায়িকার মতো করে হীরার মুখে মুখ লাগিয়ে ওর মুখ চুষতে লাগলো। 
দশ মিনিট এই ভাবে জিভ চোষাচুষির পর মৌসুমী আস্তে আস্তে তার কোমর তুলে হীরার মোটা বাড়াটা তে ঠাপ দিতে লাগলো। মৌসুমী হীরাকে তার নিচে ফেলে ঠাপ দিচ্ছে আর তার বড়ো বড়ো ম্যানা দুটো দিয়ে হীরার বুকে ঘষছে আর মুখে দিয়ে উহু আহ আহ ইস আউচ উপস করে নানা রকম শীৎকার দিতে লাগলো। হীরা এর পর মৌসুমীর ম্যানা গুলো চোষার জন্য ওর মুখ মৌসুমীর ম্যানা র কাছে আনতেই মৌসুমী এক হাতে বিছানাতে ভর দিয়ে আর একটা হাত দিয়ে নিজের একটা ম্যানা হীরার মুখে ঢুকিয়ে হীরাকে ঠাপ মারতে লাগলো।
হীরা এদিকে মৌসুমীর একটা ম্যানা খুব আরাম করে চুষতে চুষতে দুই হাত দিয়ে ওর পাছা চটকাতে চটকাতে তলঠাপ দিতে থাকলো।
সারা ঘর জোরে ওদের চোদাচুদির ফচ ফচ ফচ ফচাৎ ফচাৎ ফচাৎ আওয়াজ হচ্ছিলো আর সারা ঘর একটা যৌণ গন্ধে ভরে গিয়েছিল।
মৌসুমীর গুড টা ভীষণ গরম আর রসালো, হীরার বাঁরাটা মনে হচ্ছিল যেনো পুড়ে যাচ্ছে ওর গুদের গরমে, হীরা নিচ থেকে ওর গুদে তল ঠাপ দিতে লাগলো, তল ঠাপের গতি যত বাড়তে থাকল মৌসুমী ততই আরো কামের জ্বালাতে ছট্ফট্ করছে এবং মুখ দিয়ে আরামে “উমমম আহ হুমমম….” আআআআআআআআহ এরকম শব্দ করছে, মৌসুমীর গুদ দিয়ে এত জল বেরোতে লাগলো হীরার বাঁড়াটা পুরো ভিজিয়ে দিয়েযে ওর গুদে র জলে বিছানার চাদর পর্যন্ত ভিজে গেলো। মৌসুমী গোঙাতে গোঙাতে বলতে লাগলো চোদো আমাকে চোদো আরো জোরে চোদো, তোমার বাঁরা টা পুরো টা আমার গুদে ঢুকিয়ে দাও, এই বলতে বলতে  দুই হাত  দিয়ে হীরাকে জড়িয়ে ধরে ওর গুদের উহু আঃ আঃ করে ফ্যাদা বার করে দিল। হীরা ও  ঠাপ দেওয়া বন্ধ করে ওর ঠোঁট দুটো চুষতে লাগল।

চলবে.....................
[+] 4 users Like Shyam's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Good.... Please continue
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#3
update deben dada awesome legeche
Like Reply
#4
কিছুক্ষণের মধ্যে রঞ্জিত গাড়ি নিয়ে বাড়ি ফিরে এলো, সে গেটের চাবি সঙ্গে নিয়েই গিয়েছিল। রঞ্জিত গাড়ি গ্যারাজে পার্ক করে সোজা তার ঘরের দিকে গেলো। 
আমি জানালা দিয়ে ঘরের ভিতর তাকিয়ে হীরা আর মৌসুমীর চোদাচূদি দেখছিলাম, রঞ্জিত ঘরে ঢুকে দেখল হীরার বাঁড়াটা তখনও মৌসুমীর গুদে ভরে আছে আর মৌসুমী হীরাকে জড়িয়ে ধরে মুখে মুখ লাগিয়ে জিভ চোষাচুষি করছে। রঞ্জিত এই দৃশ্য দেখে নিজেকে আর সামলাতে পারলো না, সে সোজা নিজের জামা প্যান্ট খুলে ল্যাংটো হয়ে ওদের পাশে বসে মৌসুমীর লাংটো পোদে একটা আসতে করে চর মেরে বললো কি হলো সোনা এই মধ্যেই তোমার হয়ে গেলো এখনো তো আমি বাকি আছি , তোমাকে নিয়ে আজ আমরা সারা রাত খেলবো।
মৌসুমী ওই অবস্থা তে হীরা কে ছেড়ে রঞ্জিত কে জড়িয়ে ধরে ওর বুকে চুমু খেয়ে বললো সোনা তো তোমার জন্যই অপেক্ষা করছিলাম, কিন্তু হীরা কে দেখে নিজেকে ঠিক রাখতে পারলাম না , হীরা ও ঠিক থাকতে পারলো না আমার সেক্সী লাংটো শরীর দেখে , এবার তোমরা দুজনে আমাকে   যত খুশি খেলো। এই শুনে রঞ্জিত তার পকেট থেকে একটা ট্যাবলেট বের করে মৌসুমী কে বললো সোনা এটা খেয়ে নাও তো, মৌসুমী জিজ্ঞাসা করলো এটা কিসের ট্যাবলেট ? রঞ্জিত বললো এটা খেলে তুমি আরো গরম হয়ে যাবে, আরো বেশি করে আমাদের চোদা খাওয়ার মজা নিতে পারবে।
রঞ্জিত একটা গ্লাসে একটু মদ নিয়ে তাতে বেশি করে জল দিতে মৌসুমীর দিকে এগিয়ে দিয়ে বললো এটা দিয়ে খেয়ে নাও ট্যাবলেট টা , এতে আরও বেশি মজা পাবে।
মৌসুমী কিছু না বলে রঞ্জিতের হাত থেকে মদের গ্লাস আর ট্যাবলেট টা নিয়ে মুখে পুরে নিয়ে মদ টা ঢক ঢক করে খেয়ে নিল।
ওদিকে রঞ্জিত আর হীরা  ওরা দুজনে মৌসুমীর দুটো দুধ নিজেদের মধ্যে ভাগাভাগি করে টিপে চুষে খেতে লাগলো। মৌসুমীর দুটো হাত ওরা নিজেদের ঠাটান বাড়া তে নিয়ে গেলো। মৌসুমী বাধ্য মেয়ের মতন ওদের বাড়ার চামড়া ধরে ওঠানামা করতে লাগলো। রঞ্জিত এবার মাটিতে হাঁটু দিয়ে বসে  মৌসুমীকে বিছানার ধারে বসিয়ে তার দুই থাই এর মাঝে মাথা গুঁজে দিল। রঞ্জিত মৌসুমীর পা দুটো দুদিকে সরিয়ে চুলে ঢাকা গুদে মুখ গুঁজে জিভ টা ওর চেরা রসালো গুদে ভরে দিয়ে মৌসুমীর গুদটা চুষতে লাগলো।
“শালা মাগীর গুদ তো একেবারে জবজব করছে রসে”, রঞ্জিত স্বগতোক্তি করে আবার জিভ ঢুকিয়ে দিল গুদের পাপড়ির ভিতরে।
“আহহহহ উমমমম...”, মৌসুমীর গলা থেকে মাঝেমাঝে গোঙ্গানি বেড়িয়ে আস্তে লাগলো।
মদ আর সেক্স এর ট্যাবলেট খাওয়ার জন্য মৌসুমীর চোদানোর খিদে আবার বেড়ে গেলো, সে হীরার বাঁড়া খেঁচা ছেড়ে দিয়ে তার দুই হাত দিয়ে রঞ্জিতের মাথাটা নিজের গুদে চেপে ধরে গুদটা রঞ্জিতের মুখে ঘষতে লাগলো আর উঃ উঃ আঃ আঃ করে শীৎকার দিতে লাগলো।
হীরা এবার মৌসুমীর পিছনের দিকে বসে তার দুই হাত দিয়ে মৌসুমীর পিছন দিয়ে ওর দুই ম্যানা দুটো চটকাতে লাগলাম আর ওর ঘাড়ে মুখ ঘষতে থাকলো।
এই দৃশ্য দেখে আমি আর আমার বাড়ার বীর্য ধরে রাখতে পারলাম না। জোড়ে জোড়ে বাঁড়াটা খেঁচতে খেঁচতে বীর্য বের করে দিলাম।
একটু দম নিয়ে আবার জন্য জানালা তে চোখ রাখলাম, তখনও রঞ্জিত মৌসুমীর রসালো গুদটা চুষে যাচ্ছে আর হীরা মৌসুমীর মাথাটা একটু ঘুরিয়ে ওর মুখে মুখ লাগিয়ে ওর ঠোঁট জিভ চুষছে।
দুজন পুরুষের চোষাচুষির জন্য ঠিক কাটা মুরগির মতো ছটফট করছে।
চলবে...........
[+] 4 users Like Shyam's post
Like Reply
#5
dada dourobe awesome
[+] 1 user Likes indianrambo's post
Like Reply
#6
এবার মৌসুমী রঞ্জিতের চোষনের জন্য আর নিজেকে ঠিক রাখতে পারলো না , হীরা এবার
মৌসুমীর পিছন থেকে সরে তার একটা হাত নিজের কাঁধে নিল আর তারপর একটা ম্যানা হতে ধরে মুখ লাগিয়ে চুষতে লাগলো।
মৌসুমী হীরা কে এক হাতে জড়িয়ে ধরে মুখ দিয়ে আহ………সোনা………আর জোরে চোষ সোনা জান আমার………আহ………আমার জল আসছে………হ্যা এভাবে সোনা………আহ………আহ………ওহ ভগবান………আহ………” ওহ্* আহ্* উম্*ম্*ম্*……… সোনাবাবা……… আহ সোনা আমার……… আরো জোড়ে চোষ ,,,,,সোনা………কি ভালো লাগছে সোনা………আ্রো ভালো করে চোষ,,,,,,,,এই ভাবে রঞ্জিত কে নিজের গুদ চোষার জন্য উৎসাহিত করতে লাগলো।এভাবে মৌসুমী শীৎকার করতে করতে গুদের রস ছেড়ে দিল রঞ্জিতের মুখে। সব রস চেটে পুটে খেয়ে নিল রঞ্জিত। গুদের রস ছাড়ার পর মৌসুমী গুদ থেকে মুখ তুলে ওর মুখে কিস করতে লাগল । মৌসুমী মন দিয়ে রঞ্জিতের মাথাটা ধরে কিস করতে লাগল।
এবার হীরা বিছানা তে দাড়িয়ে মৌসুমীর মুখে ওর ল্যাওড়াটা ঢুকিয়ে দিলো । প্রথমে আস্তে আস্তে ও একটু পরে বেশ জোরে ঠাপ মারতে লাগলো ওর মুখে। মৌসুমী ও পাকা চোদনখোর এর মত হীরার দশ ইঞ্চি লেওড়া টা মুখে নিয়ে হাপুস হাপুস করে চুষতে লাগলো, এদিকে রঞ্জিত নিজের ধন আমার বউএর সুন্দর গুদে ঢুকিয়ে দিয়েছে যেন কখন। মৌসুমী এমন সুখ আগে কখনো পায়নি।
দু দিক থেকে দুটো ছেলের আদর একটি মেয়ের শরীরে যে কতটা মজার হতে পারে তা যে এমন সেক্স করেছে সেই জানে। রঞ্জিত এবার মৌসুমীর একটা পা কাঁধে নিয়ে ওর রসিয়ে থাকা গুদে নিজের মোটা বাঁড়াটা সেট করে একটা জোড়ে ঠাপ মারতে লাগলো।এক ধাক্কায় পুরোটা ল্যাওড়া টা ঢুকে গেলো মৌসুমীর গুদে। চোদার ধাক্কায় খাট টা পর্যন্ত মোচড় শব্দ করে উঠলো । দুইজন চোদার আনন্দে শিৎকার করছে –   মৌসুমীর ুখ দেখে বুঝতে পারছি যে ও কতটা সুখ পাচ্ছে ওদের দুজনের কাছে। ওর গুদে একটা পুরুষের বাঁড়া আর মুখে একটা পুরুষের বাঁড়া , রঞ্জিত ও হীরা সমান তালে মৌসুমীর গুদে ও মুখে ঠাপ মেরে যাচ্ছে,মৌসুমীর মুখে হীরার বাড়াটা থাকার জন্য ও মুখ দিয়ে কোনো আওয়াজ করতে পারছে না, শুধু একটা চুক চুক শব্দ করছে। ওদের চোদনের ফলে সারা ঘরে একটা ফচ্ ফচ্ ফচাৎ ফচাৎ করে আওয়াজ হচ্ছে। দশ মিনিট এই ভাবে দুজনে মৌসুমী কে চোদার পর হীরা রঞ্জিত কে বললো নে সর এবার আমাকে আবার একটু চুদতে দে। রঞ্জিত শোরে গেল আর হীরা আসল ও গুদ মারতে শুরু করলো। রঞ্জিত গিয়ে সোফায় বসলো আর হীরা মৌসুমীকে নিয়ে বিছানাতে সোজা করে শুইয়ে দিল। তারপর একটা পাতলা বালিশ নিয়ে মৌসুমীর কোমরের নীচে ঢুকিয়ে দিলো, মৌসুমী কাম জড়ানো গলায় বললো হীরা এটা কি করছো? হীরা বললো এতে তুমি আরো বেশি আরাম পাবে সোনা, এই বলে হীরা মৌসুমীর পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়ে ওর রসালো গুদে নিজের জিভটা ভরে দিয়ে মৌসুমীর গুদটা চুষতে লাগলো।
কিছুক্ষন পর মৌসুমী হীরাকে বললো আর কতো আমার গুদ খাবে এবার আমাকে খাও, তোমরা আমাকে এমন সেক্স এর ট্যাবলেট খাইয়ে দিয়েছো যে আমার চোদার খিদে কিছুতেই কমছে না, এই কথা শুনে হীরা আস্তে আস্তে মৌসুমীর গুদ্ থেকে তুললো, তারপর ওর পেট, নাভি চুষতে লাগল, কিছুক্ষন চুষে হীরা মৌসুমীর মাই গুলো চুষতে আরম্ভ করলো। আমি জানালা দিয়ে সব দেখছিলাম, আমার লেওড়াটা আবার দাড়িয়ে গেছে, আমি ভালো করেই বুঝতে পারছিলাম যে মৌসুমী হীরার কাটা বাঁরা টা গুদে নেবার জন্যে ছট্ফট্ করছে, হীরা এবার মৌসুমীর ঠোঁটে ঠোঁট লাগিয়ে ওর জিভটা চুষতে চুষতে ওর ঠাটিয়ে যাওয়া বাঁরা টা ওর গুদের চেরাতে ঘষতে লাগল। এটা করার সঙ্গে সঙ্গেই মৌসুমীর র কাম যেনো আরো বেড়ে গেলো, ও তল ঠাপ দিয়ে হীরার বাঁড়াটাকে ওর গুদের মধ্যে ঢোকাবার চেষ্টা করলো, হীরা কিন্তু অত তাড়াতাড়ি ওর গুদে বাঁরা ঢোকাতে চাইছিল না, কিন্তু মৌসুমী ও ছাড়ার পাত্রী নয়, তাই মৌসুমী হীরার কানের লতিতে জিভ দিয়ে চাটতে চাটতে বলল যে আমি আর পারছি না, প্লিজ আমাকে এবার চোদো। হীরা আর দেরি না করে ওর রসে জবজবে হয়ে থাকা গুদে গরম রডের মত ১০ ইঞ্চি বাঁরাটা আসতে আসতে ঢোকাতে শুরু করল, প্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে লাগল, মৌসুমী মুখ দিয়ে ,, আহ্*হ্ *হ্আহঃ আম্ম উম্ম উঃ উঃ…আওয়াজ করছে আর বলছে……… চোদ সোনা এভাবেই চোদ………জান তোমার ধোন আমার জড়ায়ুতে বাড়ি মারছে সোনা………আরও জোরে সোনা আমার……আহ আহ ওহ আহ্*…………হ্যা এইভাবে……… এভাবেই জোরে জোরে চোদ।অনেক দিন কোনো পর পুরুষের ঠাপ খাইনা সোনা । আঃ আহঃ আহঃ আহঃ উহঃ উহঃ আঃ,আমাকে আরো সুখ দাও,আমাকে আরও সুখ দাও। আরও জোরে চোদো সোনা। হ্যা এইভাবে চোদো
চলবে,,,,,,,,,,
[+] 1 user Likes Shyam's post
Like Reply
#7
(03-07-2022, 11:31 PM)indianrambo Wrote: dada dourobe awesome

নতুন আপডেট চলে এসেছে
Like Reply
#8
মৌসুমীর গুড টা ভীষণ গরম আর রসালো, হীরা যতো ঠাপের গতি বাড়াচ্ছে মৌসুমী ততই আরো কামের জ্বালাতে ছট্ফট্ করছে এবং মুখ দিয়ে আরামে “উমমম আহ হুমমম….” আআআআআআআআহ  এরকম শব্দ করছে, আর ওর সুন্দর নেলপালিশ লাগানো বড়ো বড়ো নখ দিয়ে হীরার পিঠ , পাছাতে আস্তে আস্তে বোলাতে লাগলো, আর হীরা ও চুদতে চুদতে  ওর গলা, ঘাড়ে আস্তে আস্তে মুখ ঘষতে লাগলো, মৌসুমীর রসালো গুদে র মধ্যে হীরার বাঁরাটা খুব জোড়ে জোড়ে আসতে যেতে থাকলো, মৌসুমীর গুদ দিয়ে এত জল বেরোতে লাগলো যে ওর গুদে র জলে বিছানার চাদর ভিজে গেলো। মৌসুমী গোঙাতে গোঙাতে বলতে লাগলো চোদো আমাকে চোদো আরো জোরে চোদো, তোমার বাঁরা টা পুরো টা আমার গুদে ঢুকিয়ে দাও, এই বলতে বলতে মৌসুমী তার দুই হাত ও দুই পা দিয়ে জড়িয়ে ধরে ওর গুদের ফ্যাদা বার করে দিল। হীরা ও তার ঠাপ দেওয়া বন্ধ করে ওর ঠোঁট দুটো চুষতে লাগলো।
এবার রঞ্জিত উঠে দাড়ালো, ও অনেক্ষন থেকেই মৌসুমী আর হীরার চোদনলীলা দেখছিল আর বাড়া খেচ্ছিল কিন্তু আর সহ্য হচ্ছে না তাই উঠে গিয়ে মৌসুমীর কাছে গিয়ে বলল কি সোনামনি এতক্ষন ধরে তো নিজে অনেক মস্তি নিয়ে নিজের কামরস টা ছেড়ে দিলে, এবার যা আমাদের পালা তোমার শরীরের ভিতর বীর্য ত্যাগ করার।
হীরা রঞ্জিত কে বললো কিন্তু কিভাবে ঢোকাবি তুই ?" হীরার ধোন তখনও মৌসুমীর গুদে আমূল ঢোকানোই আছে। সেইভাবেই সেই ভাবেই কথাটা জিজ্ঞাসা করলো। 
তখন রঞ্জিত হীরাকে বললো তুই মৌসুমীকে ঘুরিয়ে নিজের উপর তুলে নে আর তুই মৌসুমীর নিচে যা। আমি মৌসুমীর পোঁদ চুদবো, আর তুই ওর গুদ চুদবি।কি নোংরা কথাবার্তা ! ইশ ! লজ্জায় মুখ লাল হয়ে যাচ্ছিল মৌসুমীর।
হীরা মৌসুমী কে বললো তুমি এবার আসল মজা পাবে, আমরা দুজনে একসঙ্গে তোমার গুদ ও পোঁদ চুদবো, তোমার খুব আরাম হবে, মৌসুমী একটু লজ্জার ভান করে হীরার বুকে মুখ গুঁজে দিয়ে বললো ,,,,,, তোমরা যা খুশি করো কিন্তু তাড়াতাড়ি করো ,,,,,,, অনেক দেরি হয়ে গেছে ,শ্যাম যদি এসে পড়ে তাহলে খুব প্রবলেম হয়ে যাবে। রঞ্জিত বললো ও এখন আসবে না, তোমার কোনো চিন্তা নেই, তোমাকে সব রকম চোদনসুখ দিয়েই আমরা তোমাকে বাড়ি পাঠাবো। ওরা বুঝতেই পারেনি যে আমি ওদের এই চোদন দৃশ্য দেখার জন্য কবে থেকে অপেক্ষা করছিলাম।
হীরা আবার তাদের প্ল্যান মতো মৌসুমীকে জড়িয়ে ধরে নিজের উপর তুলে নিলো।
মৌসুমী ও একটু নেকামি করে হীরা জড়িয়ে ধরে ওর উপরে উঠে হীরার মুখে মুখ লাগিয়ে ঠোঁট চুষতে লাগলো।
রঞ্জিত এবার মৌসুমীর পিছনে তার গিয়ে হাঁটু মুরে বসলো, আর তার পর মুখ থেকে এক ধাবরা থুতু দিয়ে ভালো করে মৌসুমীর পোঁদ এ লাগিয়ে ওই জায়গা টা ভালো করে ভিজিয়ে দিল , তারপর আরো একবার মুখের থুতু নিয়ে নিজের মোটা বাঁড়াটা তে মাখিয়ে নিল যাতে ওর বাঁড়াটা মৌসুমীর পোঁদ এ সহজেই ঢুকতে পারে। রঞ্জিত মৌসুমীর থুতু তে লদলদে পোঁদ এ নিজের বাঁড়াটা সেট করলো আর তার পর একটা আসতে করে ঠাপ দিল, যদিও রঞ্জিতের বাঁড়াতে থুতু  মাখানো ছিল তবুও ওটা প্রবেশ এর সঙ্গে সঙ্গেই মনে হচ্ছিল যেন মৌসুমীর পোঁদ ফেটে চৌচির হয়ে যাচ্ছে। মৌসুমী একবার জোড়ে উহু উহু করে উঠলো, ওর কাতরোক্তিতে রঞ্জিত বিন্দুমাত্র কর্নপাত না করে ওর পুরুষাঙ্গটা প্রায় সম্পূর্ণ বের করে এনে পুনরায় এক ঠাপে সেটা পুরোপুরি পোঁদের ভেতর ঢুকিয়ে দিলো। এদিকে হীরা মৌসুমীর গুদে তলঠাপ দিতে দিতে মৌসুমীর মাথা দুইহাতে চেপে ধরে ওর ঠোঁট কামড়ে ধরে মৌসুমীর জিভে তার জিভ ঘষতে লাগলো। 
চিৎকার না করতে পেরে মৌসুমী মুখ দিয়ে এবার "উম্মমমমমম   ............"  করে শব্দ বের হচ্ছিল। 
ওদিকে রঞ্জিত মৌসুমীর লদলদে পাছা দুই হাতের আঙ্গুল দিয়ে খামচে ধরে 'ধপাশ ধপাশ' করে ঠাপাচ্ছিলে। 
ওর ঠাপের ধাক্কায় মৌসুমীর শরীর ক্রমাগত আগুপিছু হচ্ছিল। 
এইভাবে অনেকক্ষণ মৌসুমীকে দুজনে ঠাপানোর পর রঞ্জিত হীরা কে বললো হীরা এক কাজ করা যেতে পারে , আমরা এবার বরং মৌসুমী কে সোফাতে নিয়ে গিয়ে ভালো করে লাগাই, যেমন বলা আর তেমন কাজ।
রঞ্জিত মৌসুমীর পোঁদ থেকে তার বাঁড়াটা বের করে নিল আর ওকে হীরার উপর থেকে তুলে প্রায় জোর করে নিজের সামনের দিকে করে নিল। মৌসুমী এক্ষণ রঞ্জিতের মুখোমুখি , রঞ্জিত মেঝে তে দাড়িয়ে মৌসুমীকে নিজের দিকে টেনে নিল এর ওর মোটা বাঁড়াটা আবার মৌসুমীর গুদে জোর করে ঢুকিয়ে দিলো, মৌসুমী কামার্ত গলায় বললো এবার করবে তোমারা আমার সঙ্গে ?
রঞ্জিত বললো এবার আমি সোফাতে বসবো আর তুমি আমার উপর চড়ে আমার বাড়াটাকে নিজের গুদে নেবে আর হীরা তোমার পোঁদ মারবে। মৌসুমী আর কিছু বললো না , শুধু রঞ্জিত কে জড়িয়ে ধরলো আর রঞ্জিত ওই অবস্থাতে মৌসুমী কে কোলে তুলে নিয়ে গিয়ে আসতে করে সোফাতে বসলো, মৌসুমী সোফাতে ঠিক রঞ্জিতের মুখোমুখি ওর বাঁড়াটা নিজের গুদে ঢুকিয়ে নিয়ে রঞ্জিতের নিল।
মৌসুমী রঞ্জিতের বাড়াটা সম্পূর্ণ গুদে ঢুকিয়ে নিয়ে আসতে আসতে নিজের কোমর উপর নিচ করতে করতে আর দুই হাত দিয়ে রঞ্জিতের মাথাটা ধরে ওর ঠোঁটে ঠোঁট রেখে ওর জিভ টা রঞ্জিতের মুখে ঢুকিয়ে দিয়ে ব্লু ফিল্মের নায়িকার মতো করে  মুখে মুখ লাগিয়ে ওর মুখ চুষতে লাগলো। রঞ্জিত তার দুই হাত দিয়ে মৌসুমীর পাছা দুটো চটকাতে লাগলো।
এবার হীরার পালা মৌসুমীর পোঁদ মারার।
সে গিয়ে মৌসুমীর পিছনে সোফাতে হাঁটু মুরে বসলো এর মুখ থেকে থুতু বের করে নিজের বাঁড়াটা তে ভালো করে লাগিয়ে নিল, তারপর পজিশন নিয়ে বসে ঠাটানো ল্যাওড়া এক ঠাপে মৌসুমীর পোঁদ এ পুড়ে দিলো। মৌসুমী কোনদিন ভাবতে পারিনি যে সে ব্লু ফিল্মের কায়দায় এইভাবে একইসঙ্গে গুদে ও পোঁদে ধোন ভরে দু-দুটো পুরুষের ঠাপ খাবে। কথাটা চিন্তা করে একটু একটু উত্তেজনাও হচ্ছিল। যার ফলে মৌসুমী আঃ উম্মমমমমম আহ্হ্হঃ আঃ আঃ করে মুখ দিয়ে বিভিন্ন রকম শীৎকার করছে।রঞ্জিত মৌসুমীর দুধ দুটো ধরে তল ঠাপ আর হীরা দেখলাম মৌসুমীর কোমরটা ধরে গদাম গদাম করে ওর পোঁদে ঠাপ , মৌসুমী মুখ দিয়েউহঃ,,,,উফফ ইস উম উম করে আওয়াজ করছে। মৌসুমী এখন গুদে পোঁদে দুটো বাড়া ঢোকানো, সবাই মৌসুমীকে সমান তালে ঠাপ মারে যাচ্ছে। অনেক ক্ষন এই ভাবে চোদার পর সবাই এক এক করে মৌসুমীর গুদে পোঁদে তাদের বীর্য ঢেলে দিলো। সঙ্গে মৌসুমী ও শেষ বারের মতো রঞ্জিতের বাঁড়া র উপর নিজের কামরস ছেড়ে রঞ্জিতের বুকের উপর এলিয়ে পড়লো।
এখন সবাই ক্লান্ত তাই হীরা মৌসুমীর পোঁদ থেকে নিজের বাঁড়াটা বের করে সোফাতে গা এলিয়ে দিল আর রঞ্জিত মৌসুমীর গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে রেখে মৌসুমীকে জড়িয়ে ধরে ওই সোফাতেই তেই শুয়ে রইলো । অনেক্ষন পর মৌসুমী ওদের বললো যে কি হলো এবার তো আমাকে ছাড়ো , আমি বাথরুমে যাবো। রঞ্জিত মৌসুমীর কথা শুনে সম্বিত ফিরে পেলো আর ওকে ছেড়ে দিল। মৌসুমী রঞ্জিতের উপর থেকে বাথরুমে গেলো, কিছুক্ষন পর মৌসুমী একটা তোয়ালে জড়িয়ে বাথরুম থেকে বেরিয়ে এলো, মৌসুমী কে দেখে রঞ্জিত বললো মৌসুমী তুমি যে আমাদের আজ সুখ দিলে আমরা কোনদিনই ভুলবো না। মৌসুমী ও বললো আমিও আজ যে চোদোন সুখ পেলাম আমিও ভুলবো না। হীরা বললো আমরা এমন চোদোন সুখ আবার কবে পাবো। মৌসুমী একটা মোহনী হাঁসি দিয়ে বললো সুযোগ পেলেই আবার হবে কোনো চিন্তা নেই। আমি দেখলাম মৌসুমী তার নিজের কাপড় নিয়ে পরতে লাগলো , 
এবার আমার আমি কিছুক্ষণ পর ওদের দরজার বেল বাজালাম, বেল শুনে হীরা দরজাটা খুলে দিল আর আমাকে বললো কি ব্যাপার এতো দেরি হলো তোমার , আমি বাহানা করে বললাম যে সরি আমার একটু লেট হয়ে গেলো তোমরা কিছু মনে করো না, আমি এমন ভাব দেখলাম যেনো আমি কিছুই
বুঝতে পারি নি। আমি ঘরে গিয়ে দেখলাম মৌসুমী একটা সোফাতে বসে আছে আর রঞ্জিত একটা সোফাতে, আমি মৌসুমীকে বললাম সোনা অনেক রাত হয়ে গেছে এবার বাড়ি যেতে হবে , ও বললো চলো তাহলে।
আমরা সবাই কে শুভরাত্রি জানিয়ে বাড়ির দিকে রওনা দিলাম । 

আমার গল্পো টা এখানেই শেষ করলেন। আশা করবো সবার ভালো লাগবে। পরে এরকম আরো লিখবো।
[+] 2 users Like Shyam's post
Like Reply
#9
গল্প ভালো লাগছে আশা করি আগামিতে আপনার থেকে এমন গল্প পাবো ধন্যবাদ গল্পের জন্য
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)