Thread Rating:
  • 40 Vote(s) - 2.68 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery Moumitar Sonsar মৌমিতার সংসার
#1
এক

মৌমিতার ননদের বিয়ে ঠিক হতেই ও আনন্দে মেতে উঠলো। ওর নিজের বিয়ের দুই বছর পার হয়ে যাবার পর এই বিয়ে ওর জীবনে সবথেকে বড় আনন্দের অনুষ্ঠান, স্বাভাবিক ভাবে ওর বেশি উৎসাহ। ওর স্বামী রক্তিম ভাল মানুষ গোছের, পড়াশোনা তে সব সময় রক্তিম প্রথম, বাবা মা ছাড়া, পাড়া প্রতিবেশি দের কাছেও, ও খুব প্রিয়। মৌমিতা অন্য দিকে বেশ উচ্ছল, চঞ্চল, ধরণের, রক্তিম এর টাইপ না। তাতে অবশ্য ওর মানিয়ে নিতে অসুবিধা হয়নি, কারন মৌ জানে ওর স্বামী খারাপ না, বরং উলটো। ওর ননদ বিদিশাও পড়াশোনাতে বেশ ভালো, এম এস সি পাশ করে, এমফিল করতে করতে বিয়ে ঠিক হয়, ছেলে আমেরিকাতে আছে।
সেদিন সকাল বেলায়, মৌ উঠে বাথরুম থেকে বের হতেই শুনল নিচে একটা বেশ জোরে হাসির শব্দ, ওর পরনে তখন এক্ টা রাত্রিবাস, শ্বশুর এর বেশ উত্তেজিত কথাবার্তা, কার সাথে যেন আলোচনা করছে, ও ওই অবস্থায় দৌড়ে নেমে আসে নীচে, আর তাতেই চমকে ওঠে।

 ওর সামনে বসে আছে পাড়ার বাবলা, যাকে লুকিয়ে বাবলা মাস্তান বলে লোকে। মৌ ওকে দেখে চমকে ওঠে, ওর এখন কি করা উচিত সে টা ভেবে উঠতে পারে না, আর বাবলা ওর খোলা মেলা শরীর টা কে দেখতে থাকে, দুচোখ ভোরে, ওর শিরদাঁড়া দিয়ে একটা তরঙ্গ নীচে থেকে ওপরে উঠতে থাকে। সম্বিত ফিরে পায় বাবলার ডাকে। “বউদি, বসুন”। ও ‘আসছি’ বলে ওপরে আসে দৌড়ে, ঘরে এসে দম নেয়। ওর মনে আসে বাবলার কামনা বাসনা মাখা চাহনি, ওর শরীর টা কে যেন জিব দিয়ে চাটছিল বাবলা। নিজেকে ভালো করে মুড়ে নীচে আসে এবার।
বারান্দা তে বসে চা খাচ্ছে বাবলা আর ওর শ্বশুর। ও সেখানে আসে। শ্বশুর বলে, “মৌ, বাবলা কে দায়িত্ব দিলাম কুক অ্যান্ড সারভ এর, মেনু টা তোমরা দুজনে ঠিক করে ফেল”।

বাবলা তো ওর দিকে তাকিয়ে আছে, ও ভুলে ওরনা টা নিতে ভুলে গেল, উত্তেজনা তে। ওর খোলা বাহু আর স্তনের দিক এ এক ভাবে তাকিয়ে বাবলা বললে, “সে আমরা ঠিক করে নেব,চলুন বউদি আপনার বেড রুমে গিয়ে আলোচনা করা যাক, কি বলেন?”ওর শাশুড়ি বললে, “হাঁ, সেই ভালো, তোমরা যাও, আমি চা নিয়ে আসছি”। মৌ অগত্যা বাবলা কে নিয়ে ওপরে উঠতে থাকল, আগে মৌ, পরে বাবলা। ওর ঘরে প্রবেশ করে, সাথে বাবলা, বিছানায় বসে পরে বাবলা। মৌ একটু দূরে ড্রেসিং টেবিল এর টুল এর ওপর বসে। বাবলা হাঁ করে ওকে দেখতে থাকে। মৌ চোখ সরিয়ে নেয়,অস্বস্তি বোধ হয় ওর। বাবলা বলে, ‘এত দূরে বসলে কি ভাবে কথা হবে’? ও সরে আসে, বাবলার পাশে, বাবলা একটা কাগজ বের করে ওকে দেখায় মেনু, মৌ দেখে, বাবলার পছন্দও ওর বেশ ভালো লাগে, আধুনিক অথচ সাধারণ। ৩০ মিনিট কোথা দিয়ে পার হয়ে যায় বুঝতে পারে না, শাশুড়ি চা আনে, বাবলা বলে, ‘রাখুন কাকিমা’। মেনু দেখায় ওনাকে, উনি খুশী হন। চলে গেলে, বাবলা বিছানায় গা এলিয়ে দে, বলে, ‘বউদি, চা টা দিন,’; মৌ উঠে চা দেয়, সামান্য নিচু হয়, বাবলা ওর স্তন এর বিভাজিকা দেখে, মৌ বোঝে, কিন্তু কিছু করার নেই, সরে যায় ও। যত ক্ষণ চা খায়, সমানে জরিপ করে মৌ কে। চা শেষ করে টেবিল এ রেখে বলে, ‘আসি বউদি, পরে দেখা হবে’, ও হাসে, বুকের ধুকপুকুনি ঢাকতে। ও জানে বাবলা ওকে ঝারি মারছে, রাস্তায় বের হলেও তাই করে। বাবলা বলে, ‘কি ফের আসতে বলবেন না’? মৌ হেসে বলে, “হাঁ হাঁ নিশ্চয় আবার আসবেন”। বাবলা দাঁত বের করে হেসে বলে, “আসব”। তারপর বিছানাটা তে হাত বুলিয়ে বলে, “আপনার বিছানা টা খুব নরম, একা রাত কাটান কি ভাবে”? মৌ ধাক্কা খায়, ছাঁৎ করে ওঠে ওর বুক। উত্তর আসে না মুখে। বাবলা হাসে, বোঝে মৌ চমকে গেছে। ওর চোখ মৌ এর স্তনের ওপর, হাল্কা জিভ বোলায় ঠোঁটে। গলা শুকিয়ে আসে মৌ এর। নিচে নেমে আসে ওরা। কোন কথা হয় না। সারা দিন টা বেশ উৎকণ্ঠায় শাশুড়ি রান্না করে। ননদ কলেজ এ গেছে। তাড়াতাড়ি স্নান এ ঢোকে মৌ। একা ঢুকে ওর মনে আসে বাবলার চাহনি, নিজেকে নগ্ন করে দেখে প্রমান সাইজ আয়নায়। ওর গোল স্তন, পূর্ণ, নিভাঁজ, দৃঢ়। পিঠ ও মসৃণ। ফরসা। ওর অনেক স্লিভলেস ব্লাউজ আছে, আছে সুট কিন্তু পরা হয়না। নিজেকে অপরের সামনে তুলে ধরার ইচ্ছেরা ডানা মেলতে চায়। ননদের বিয়ে তে সেই সুযোগ আছে। খাওয়া শেষ করে শুতে যায়। বিছানায় শোয়া মাত্র বাবলার কথা মনে পরে, নরম বিছানার কথা। একটা বই তুলে নেয় বুকের ওপর। সানন্দা পড়তে পড়তে কখন ঘুমিয়ে পড়ে জানেনা।
শাশুড়ির ডাকে ঘুম ভাঙ্গে, উঠে আসে নীচে, দেখে বাবলা বসে আছে, পরনে একটা কাল জিন্স এর প্যান্ট আর লাল গেঞ্জি। শাশুড়ি বলেন, “বাবলা বলছে বিয়ে বাড়ি আর খাওয়ার ব্যাপারে ওর বন্ধুর সাথে কথা বলতে আজকে, তো তুমি ওর সাথে যাও”। বাবলার দিকে ও তাকায়, বেশ একটা দুষ্টু হাসি ওর মুখে। বাবলা বালে, “যান বউদি, রেডি হয়ে আসুন”। ও সাত পাঁচ ভাবতে ভাবতে ওপরে আসে। কি পরবে, এই সব।
 
[+] 7 users Like Sreerupamitra's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মৌ নীচে নেমে দেখে, বাবলা গাড়ি এনেছে। ওর পাশে বসতে হল। বাবলা গাড়ি চালাতে চালাতে মৌ এর দিকে তাকাতে লাগলো, একটা অস্বস্তি হতে শুরু করল, মৌ এর শরীরে।বাবলা বললে, “আপনাকে দারুন লাগছে এই ড্রেস এ। আমার ভাগ্য ভালো আজ”। মৌ হাসল। বাবলা বলল, “আজ সকালে আপনাকে রাত্রিবাসে খুব মিষ্টি লাগছিল, ওই পোষাকে আপনি বেস্ট। এত ভালো ফিগার আপনার”। মৌ কি বলবে, ভাবছে, হাসি ছাড়া কিছু বলার নেই। বাবলা ওর পেটে চোখ রাখে, ওর গভির নাভি দেখা যাছে, বাবলা বলে, “আপনাকে আমার ভীষণ পছন্দও হয়েছে”। মৌ তাকায়, ওর চোখে। বাবলা একটা তৈরি হচ্ছে এমন বাড়ির নিচে রাখে গাড়ি, তারপর বলে, “নেমে আসুন”। মৌ বলে, “ এটা কোথায়?” বাবলা বলে, “আমার ফ্ল্যাট”। ও নেমে আসে, বুঝতে পারেনা কি প্লান ওর। দরজা তে নক করে, দরজা খোলে ভেতর থেকে। ও অবাক হয়। দুজন বসে আছে। মৌ চেনে, এরা বাবলার বন্ধু। ওদের এক জন বলে, আসুন মেম। ওকে একটা ঘরে নিয়ে আসে। ও বলে, ‘এখানে কেন।?’ বাবলা বলে, “ওরা করবে, কুক সারভ করবে, মেনু নিয়ে আলোচনা কর”। ‘আমি কি করব?’, জিজ্ঞাসা করে মৌ।এতো গুলো ছেলে মৌকে দেখছে, কি অসস্তি হচ্ছে যে কি বলবে ও। মেনু যা করার ওরা করে উঠল। বাবলা দরজা লাগিয়ে এল, ঘরে। ওর সামনে বসল বাবলা। ওর চোখে চোখ। মৌ চোখ নামাল, ভয়ে, লজ্জায়। বাবলা বললে, ‘দেখ মৌ, তাকাও’।ও তাকায়। বাবলা বলে, মৌ, “আই লভ ইউ”। ও চমকে ওঠে। ও উঠে পড়ে, বাবলা পিছনে দাঁড়ায়, ওর কাঁধে হাত রেখে টানে, “এই, কোথা যাবে হানি, এখন তুমি আমার”। মৌ কি বলবে, ও ফাঁদে পড়েছে। ওর কাঁধে হাত রেখে বাবলা বলে, সোনা ‘এস কাছে। আমি জানি তুমি সেক্সি, হট, ভীষণ কামুক’। ও বলে, “কি বাজে বলছেন, ছাড়ুন”। বাবলা, ওর কাঁধে ঠোঁট রাখে, মাথা ঘুরে যায় মৌ এর।

গলার পাশে ঘাড়ের ঠিক নিচে আর কানের লতি তে কিস করে বাবলা। পিঠে ডান হাত দিয়ে আঁকিবুঁকি কাটতে কাটতে বলে, “সোনা......কি নরম কি মিষ্টি তুমি;” মৌ এর সব বাধা ভেঙ্গে পড়ে একে একে। মৌ এর মনে হয় কি একটা আকুলতা ওকে কুরে কুরে খাচ্ছে যা বের হাবার জন্য ওর শরিরের কোথাও আকুলি বিকুলি করছে। মুহুরতের মধ্যে ওর শাড়ি, ব্লাউজ, সায়া, ব্রা, প্যানটি জড়ো হল বিছানার নিচে। ওর বুকে মুখ দিল বাবলা, ভেসে গেল মৌ এর সব অবরোধ। মৌ কিছু বোঝার আগেই ওর ওপরে উঠে এল দামাল বাবলা মাস্তান। বাবলা বলল.. “উম্মম্মম্ম...... মৌ সোনা......কি দারুন সাইজ করেছো......পাগলা বুক তোমার”। বাবলার ঠোঁট ওর বাম স্তনের হাল্কা পিচ রঙা বোঁটায় জিভ দিতেই- ‘উম না’... করে শব্দ করে মৌ। তত ক্ষণ বাবলার খুদারত ঠোঁট গ্রহন করেছে ওর স্তন বৃন্ত। স্বল্প নিম্ন গামি স্তন ধরে বাবলার মুখে তুলে দেয় মৌ এর বাম হাত। জিভের চাপ দিয়ে টান দেয় বাবলার জিভ। বাবলার দুই হাত তখন সমানে আদর করে চলেছে মৌ এর খোলা পিঠ। অজানা কষ্টে মাথা টেনে নেয় মৌ। বাবলা মুখ তুলে তাকায় ওর চোখে। মৌ চোখ বন্ধ করে আনন্দ নিচ্ছে। বাবলা স্তন ছেড়ে উঠে আসে ওপরে। সামনে মৌ এর ঠোঁট। নিজের মোটা ঠোঁট চেপে ধরে ওর ঠোঁটে। নিজেকে ছেড়ে দেয় মৌ। আঁকড়ে ধরে তার পুরুষ কে, বাবলা তখন জন্মের পোষাকে। নিজেকে প্রস্তুত করে মৌ এর ভিতরে প্রবেশ অধিকার প্রার্থনা করে কানে কানে বলে, “পা সরাও সোনা”।
-“কেন”।
-বোঝ না কেন?
-উম্মম্মম...না...না...না...এই...না...আহহহ না...... উই...ই...ই... মা।
-আহহহহহহ কি দারুন তুমি......মউ......আমার সোনা...।
মৌ নিজেকে উজার করে দেয় বাবলার হাতে। বাবলার বিশাল লম্বা ডাণ্ডা টা মৌ এর যোনি দখল করে নেয়। মৌ তার দু পা উঁচু করে বাবলার কোমর বেষ্টন করে টেনে নেয়। কামড়ে ধরে বাবলার মদন দণ্ড। বাবলা বলে......
-“আহহহহ......... মউ......... আউম্মম্মম্ম......কি গরম.........সেক্সি......আজ থেকে তুমি শুধু আমার......”। মৌ পাগল হয়ে যায়, বাবলার পিঠ আঁকড়ে ধরে বলে....... “আমাকে খাও সোনা...।।আমাকে শেষ করে দাও......”। মৌ বাবলার কমরে হাত দিয়ে তার উত্তোলন ও বিক্রমের স্বাদ নিয়ে নিজেকে আরও মেলে দেয়। মৌ অনুভব করে বাবলার শক্ত ও মোটা লিঙ্গ টা ওর কত আদরের। আজ থেকে বাবলার এই দুষ্টু জিনিষ তার দায়িত্ব ওর, অহহ মা কি সুখ দিচ্ছে ওকে, এতদিন কি ভুল করেছে মৌ, এই রকম পুরুষ ওর দরকার ছিল যে হবে আগুন, ওর আগুন নেভাবে। ও সিতকার করে......
-উঅহহহহহহহহহ... মাআআআআআআআআআ .........আআআআম্মম্ম...... আআআর...পারছিনা......।

“সোনা…আমি আছি মানা…কোন চিন্তা নেই। আজ থেকে তুমি সুধু আমার”। বাবলা চায় আরও… বাধ ভাঙ্গে মৌ এর। ‘অহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ” কোমর টাকে আগুপিছু করে জানান দেয় ওর নামছে।
বাবলা মৌ এর ঘারে মুখ গুজে একটু সময় শান্ত করে, তারপর পূর্ণ বিক্রমে নিজেকে প্রবেশ ও বাহির করে চলে। একটা ‘পুচ পুচ’ সব্দে ঘর ভরে যায়। বাবলা বলে-
দেখেছ মৌ, আমরা কীরকম মিশে গেছি।
মৌ বলে… “ইস কি বাজে আওয়াজ”। বাবলা বলে- “ও যে আমাদের সোনা, তোমার ঠোঁট থেকে বের হচ্ছে… বুঝছনা!” বাবলা আরও গভীরে ঠেলে দেয় মৌ এর ভেতরে। বড় লোকের কচি বৌ, পাল দিয়ে পেট না করা পর্যন্ত শান্তি নেই, ওর বর টা ওর সাথে পড়ত, খুব ডাঁট ছিল, বৌ টা কে পাল দিয়ে দেখাবে সুধু লেখা পরা করলেই হয় না…। বুদ্ধি থাকতে হয়। ওর পেটে বাবলার বাচ্ছা ই হবে, রক্তিম এর না।
বাবলার ও হয়ে এসেছে......মৌ তার দ্বিতীয় বার রস নিস্বরন করে দেয়, সঙ্গে সঙ্গে বাবলা ঝিকিয়ে ওঠে......
-“অহহহহহহ সোনা...আমার হয়ে গেল.........”। বহু দিনের জমে থাকা থকথকে রস ঢেলে দেয় মৌ এর ভেতরে। তারপর ক্লান্ত কপোত কপোতির মত সুয়ে থাকে ওরা গা ঘেসা ঘেসি করে। বাবলা স্বাস নিতে নিতে দেখে ওর আদরে মৌ এর মাথার সিন্দুর কপালে মাখা মাখি। কি সুন্দর লাগছে তৃপ্ত সুন্দরী পরস্ত্রি মৌ কে।
[+] 6 users Like Sreerupamitra's post
Like Reply
#3
ক্লান্ত মৌ অনুভব করে ওর যোনি থেকে অনর্গল কাম রস বের হচ্ছে। ও উঠে পাশে রাখা কালো তোয়ালে টা বুকে তুলে বাবলা কে জিজ্ঞেশ করে, “এই...বাথরুম টা কোন দিকে?” বাবলা ওকে দেখে হাসে...আঙ্গুল দিয়ে দেখায় ওর ডান দিক। মৌ হেসে বাথ্ রুম এর দিকে এগিয়ে যায়।

বাবলা ওর পিঠ টা দেখে ফের উত্তেজিত হয়। মনে মনে ভাবে; এস না আবার দেব...... উহহহহহহ যা মাল তুলেছে......।একে নিয়ে ওর অনেক প্লান। ঘড়িতে সবে সাড়ে ছটা।
বাথ রুম এ ঢুকে নিজেকে দেখে মৌ, ওর শরীরে বাবলার আদরের চিহ্ন জ্বল জ্বল করছে। বাবলার চুমুর দাগ, নখের আঁচর দেখে ও উত্তেজনা বোধ করে। ও ভাবে এক অদ্ভুত অবস্থার মধ্যে ও আজ এসে পড়েছে, ও যাকে অ-পছন্দ করতো তাকে ওর শরীর তুলে দিয়েছে, সত্যি বাবলা আদর করতে জানে।ওর মনের খিদে লালসা ও মিটিয়েছে, আবার জাগিয়ে দিয়েছে। বাবলা কে ও মনে মনে ভালোবেসে ফেলে। নিজের ডান বাহুতে বাবলার চুমুর দাগ এ হাত বোলায়। এভাবে ও কখনও ভোগ হয়নি। দরজায় টোকা পড়ে, ওর স্বম্বিত ফেরে, দরজা খুলে বেরিয়ে এসে চমকে ওঠে, বাবলা দাঁড়িয়ে, সম্পূর্ণ নগ্ন, ডান হাতে সশার মত লম্বা কাল উদ্ধত লিঙ্গ। মৌ বলে, “ইসসসসস...কি অবস্থা?”
-কি করবো সোনা, পারছিনা।
-আর না।।এবার বাড়ি যেতে হবে।
বাবলা ওর পিঠে হাত দিয়ে বিছানায় টেনে আনে.........
-নাহ......আর এক বার...মৌ......আমার এটা পারছেনা থাকতে।
ডাকে সাড়া না দিয়ে পারে না মৌ। তোয়ালে টা ফেলে দেয় বিছানায় ওঠার আগেই, মৌ এর বাম স্তনে এ মুখ রাখে বাবলা। চকলেট রাঙা ডান স্তনের বোঁটায় জিভ বোলাতেই ‘আউউচ...’ করে ওঠে মৌ। বাবলা বলে...উম্মম্মম...দারুন...। ডান হাত দিয়ে মৌ কে নিজের নিচে টেনে আনে ও। মৌ আনুভব করে বাবলার লিঙ্গ ওর যোনি মুখে আহ্বানের অপেক্ষায় সময় গুনছে। বাবলা মৌ এর কানে চুমু খেয়ে বলে...।উম্মম্ম সোনা আমার, আমাকে নাও তোমার ভেতরে। মৌ বলে “তোমার মৌ তৈরি মানা...এস”।
-অহ...আঘহ...উম্মম...মাআআআআআআ...
-সোনা তোমাকে আমি মা বানাব...।।একটু সবুর কর।
-আহহহহ......নাহ......আরও দাও
-দেব সোনা..অনেক দেব
-তোমার ডাণ্ডা টা কি বড়
-তোমার জন্য বানিয়ছি সোনা.........
-আহহ......আমার আসছে
-আস্তে দাও......আমিও দেব এক সাথে
-নাও.........অহহহহ...।মাআআআগ...উঅম্মম্মম্ম
-আহ...।নাও......
দুজনেই নেতিয়ে পড়ে। মৌ বাবলার বুকের নিচে শুয়ে স্বপ্ন দেখে।ঘরিতে ঢঙ ঢঙ করে সাতটা বাজে। ওঠার কোন ইচ্ছেই নেই ওদের। বাবলা মৌ এর বর্তুল নিতম্বে হাত বোলাতে বোলাতে তারিফ করে মনে মনে। এটাকে এক দিন নেবে ও।
বাথরুম থেকে ফিরে এসে মৌ দেখে বাবলা বিছানায় কি দেখছে, ও এগিয়ে যায়, সাদা চাদরের ওপর ভিজে দাগ, বাবলা ওকে দেখে হেসে বলে, “দেখ হানি আমাদের দুজনের আনন্দ রস। লাল হয়ে যায় মৌ। বাবলা মৌ কে কাছে টেনে বলে, ‘এগুল আমাদের’ । ওর বগলের নীচ দিয়ে হাত ঢুকিয়ে ওর দুই স্তন ধরে বাবলা, বলে, “তোমার আপেল দুটো আমার খুব পছন্দ, এতো রস যে কি বলব”। শিহরিত হয় মৌ। ও বলে, ‘এবার চল’। বাবলা পোশাক পরে নেয়। মৌ ও শাড়ি পড়ে, মুখ মোছে, সাড়া মুখে সিন্দুর মাখা মাখি। হাত ঢাকে। গালের লাল দাগ ভালো করে দেখে, গভীর চুম্বন এঙ্কে দিয়েছে বাবলা।
তারপর ওরা বের হয়। বাবলা ওকে পৌঁছে দেবার সময় বলে, রাত্রে ফোন করতে ওকে। বাবলা হাসে।
ওর শশুর শাশুড়ি একটুও সন্দেহ করেনা যে ওদের ছেলের বউ কে বাবলা কিভাবে ভোগ করল সারা সন্ধ্যে। বাবলার কথায় ওরা মজেছে। বাবলা ওদের ঠেক এ যাওয়া মাত্র বন্ধুরা হই হই করে ওঠে। সন্তু বলে, “ওহ, শালা বাবলা কি বউদি তুলল মাইরি”। এক কোনে মুন্না বসে হুইস্কি খাচ্ছিল, বাবলার ও খুব কাছের লোক, সবে কুড়ি পার হয়েছে। মুন্না বাবলাকে বলে, দাদা তোমার সাথে আমার একটা কথা আছে। বাবলা ওকে নিয়ে সরে যায়।
-বাবলা দা, আমার একটা উপকার করতে হবে
-কি বল না।
-তোমার ওই মাল, তার ননদ বিদিশা কে আমার চাই
-সে কি রে, ওর বিয়ের ব্যাবস্থা করছি আমি
-সে আমি জানি না, তুমি একটা ব্যাবস্থা কর
-তুইতো সমস্যায় ফেললি দেখছি
বাবলা কাজে নেমে পড়ে, ওর সাগরেদ মুন্না, ওর কষ্ট ওকে মেটাতে হবে। বিদিসার জন্য মাথা ঘামাতে হবে ওকে। বাবলা ওকে আস্বাস দেয়। রাতে মুন্নাকে ফোন করে আস্বাস দেয়, চিন্তা না করতে। মুন্না খুব খুসি হয়।

 
বিদিশাদের কাজের বউ লতা অনেক দিন কাজ করছে, বিদিশার সাথে ওর খুব ভাব আছে। সেদিন সকালে কাজে এসে দেখে বিদিশা কলেজ এ বের হবার জন্য তৈরি হচ্ছে। ও দরজা টা ভেজিয়ে দিয়ে ওর দিকে হাসে, বিদিশা বলে,
-কিরে হাসছিস

-তোমাকে দেখে আমার লোভ হচ্ছে।
-
কিসের লোভ?
-
যা শরীর করেছো। তোমার বর খুব লাকি।
-
যাহ্, খুব অসভ্য।
-
ও এখন অসভ্য, আর সেদিন যে বলছিলে আর পারছনা

বিদিশা লাজ্জা পায়, হেসে বলে, “ভাট”
লতা ওর কাছে এসে বলে, “আজ কলেজ যেওনা”
-
কেন?
-
আজ দুপুরে তোমাকে সুখ দেব.........ও বাড়ির বউদি বেরাতে গেছে। তুমি আজ আমার বাড়িতে চলে এস দুপুরে
-
না রে...।ওসব আর না
বিদিশা কিন্তু মন থেকে না বলতে পারে না। লতা কাছে এসে ওর বাহুতে হাত রেখে বলে, এই.........এস না
বিদিশা গলে যায়, এর আগেও ওর সাথে বিদিশা লেসব গেম করেছে...।তবে চুমু অব্দি।
দুপুরে হাফ ক্লাস সেরে আসে লতার বাড়ি। ছোট টালি র বাড়ি, দুটো ঘর। কড়া নাড়তেই দরজা খোলে লতা, পরনে একটা সাদা নাইটি।

ওকে ডেকে নেয় ওর ঘরে, বিদিশা ও কোন কথা বলে না
-
তোমাকে দারুন লাগছে লতা
-
আজ তুমি স্ত্রী আমি স্বামী হব
-
ইসস......মা গো
-
উম্মম্ম......দিশা
-
লতা সোনা ...।কাছে এসো
দুজনে দুজন কে নগ্ন করে তারপর মেতে ওঠে শরিরের আনন্দে। লতা বিদিশা যতটা সম্ভব সুখে ভেসে যায়, বিদিশার অরগাসম ঘটায় লতা। তারপর জামা কাপড় পরে নেয় ওরা। বিদিশা বাথরুম থেকে বের হয়ে ঘরে ঢুকে শাড়ি টা গলিয়ে বাড়ি আসে, এসে দেখে বউদি বের হচ্ছে বাবলাদার সাথে মার্কেটিং এ। মৌ পড়েছে স্লিভলেস ব্লাউজ আর সিফন শাড়ী। বিদিশা দেখে বাবলা ওর বউদির পিঠে হাত দিয়ে গাড়ি তে তুলছে। ও এই ছোঁয়া টাকে একটা সন্দেহর চোখে দেখে। আর দেখে বাবলা ওর বউদির ডান বাহুতে হাত রাখল গাড়ি তে বসে।

ওর সাথে চোখাচুখি হয়, মৌ বলে, আসছি।ও হাসে।

ওপরে উঠে আসে, বাথরুম এ ঢুকে নিজেকে ধোয় এমন সময় একটা ফোন আসে ওর মোবাইল এ। অচেনা নাম্বার, তবও ওঠায়, ওপারে এক পুরুষ কণ্ঠ,
-
বিদিশা বলছ?
-
হাঁ, বলছি, আপনি?
-
আমি মুন্না
-
কে মুন্না?
-
তোমার বান্ধবি রিয়ার বয় ফ্রেন্ড
বিদিশা চমকে ওঠে, গুন্ডা মুন্না। ওর সাথে কি দরকার। ও বলে
-
বলুন
-
তোমার সাথে কিছু কথা আছে, গোপন, একটু সময় চাই
-
কি কথা, বলুন
-
এখানে বলা যাবে না, বাড়িতে আসছি
-
আছা...আসুন।
ওর বুক ঢিপ ঢিপ করতে থাকে, কি এমন ব্যাপার যে মুন্না আস্তে চায়, একটা নোংরা ছেলে, রিয়া কে ওর জন্য যে কত বার গর্ভপাত করাতে হচ্ছে তার শেষ নেই। তবে একটা জিনিস, রিয়া ওর কাছে সেচ্ছায় ধরা দেয়, ও নাকি ভীষণ সুখ দেয় ওকে। ও একটু সেজে একটা টপ পড়ে, ওর মাকে জানায়, মা বলে মনে হয় বিয়ের ব্যাপারে। বাবলার বন্ধু তো আর ওকে দায়িত্ব দেয়া হয়েছে বাইরের ব্যাপার গুলর। ওকে বলে কেন মৌ আর বাবলা বের হল। ওর সন্দেহর নিরশন হয়। একটু পড়ে বেল বাজে, ওর মা দরজা খোলে, ও দূর থেকে কান খাড়া করে থাকে কি কথা হচ্ছে। মা ডাকে,
-
তিতলি, আয়।
ও বেরিয়ে আসে, মুন্না দাঁড়িয়ে, কাল টি সার্ট আর নিল জিনস, ডান কানে দুল, হাতে একটা প্যাকেট আর মোবাইল।
-
ওকে তোর ঘরে নিয়ে যা
-
আসুন
-
বসুন
মুন্না আর ও পাসা পাসি বসে, মুন্না বলে
-
সামনের মাসে তো আপনার বিয়ে, বাবলা দার কাছে শুনলাম
-
হাঁ
মুন্না ওর কাছে সরে আসে, তারপর ওর হাতে প্যাকেট টা বাড়ীয়ে দেয়। বলে-
এগুল আমার হাতে এসেছে। তাই ভাবলাম আপনাকে দেখাই। ও বলে-
-
কি এতে?
-
খুলে দেখুন না।
দেখেই চমকে ওঠে। ওর কান ঝা ঝা করে ওঠে ভয়, উত্তেজনা, লজ্জা না কি রাগে, ও বুঝতে পারে না । একের পর এক ছবি ওর আর লতার কামনার নিদর্শন। মুন্না হাসছে।
-
আমার কাছে পুর ভিডিও টা আছে
চোখে সরসেফুল দেখে বিদিশা।কোন রাস্তা খুজে পায়না ও। মুন্না হাসে, ওর মা চা আনে মুন্নার জন্য, পায়ের সব্দ পেয়ে পিছনে লুকায় ছবিগুল, মুন্না ম্যানেজ করে,
-
অহ......মাসিমা আপনি এলেন কেন...।আমাদের ডাকতে পারতেন......আমাকে দিন। হাত বাড়িয়ে নেয় চায়ের ট্রে।
নিজে হাতে চায়ের কাপ টা নেয়, ওর মা চলে যায়। মুন্না উঠে দরজা টা তে ছিটকিনি তোলে।
-
কি চান আপনি
-
তোমাকে। আজ এখন এই বিছানায়।
-
না হলে?
-
এই ছবি গুল তোমার হবু শ্বশুর বাড়ি তে যাবে আর এই সহরের দেয়ালে দেয়ালে লাগান হবে।
ভাবতেই শিউরে ওঠে বিদিশা।
-
তিতলি, ভারজিন আমার খুব পছন্দের, রিয়া আর পারছেনা আমাকে সুখ দিতে। তোমাকে রোজ ই দেখি কলেজ যাও। ঠিক করলাম রিয়ার থেকে তুমি বেটার। আসলে কি জানও, তোমার ওই বুক আর পাছা, দুই এতো অসাধারন যে আমি আর নিজেকে রাখতে পারছি না। এই শরীর আর অন্য কেউ ভোগ করবে সেটা আমি চাইনা।
-
আমাকে একটু ভাবতে দিন প্লিজ।
-
সিউর সোনা। আমার নম্বর তো আছে, আমাকে জানিয়ো, বাই তাহলে। তবে একটু তাড়াতাড়ি করে, কারন আমাকে আবার ব্যবস্থা করতে হবে তো। যা তা ভাবে তো আর তোমাকে আদর করা যায় না, একটা প্রস্তুতি লাগে।
মুন্না বেরিয়ে যায়, নিচে মটর সাইকেলের সব্দ পায় ও। ঘরিতে ৬ টা বাজে। ও কি করবে ভেবে পায়না। লতা ওর সাথে কি বেইমানি করল। কিন্তু ও এ কথা লতা কে জানাতে ও পারবেনা। হতে পারে জানলা থেকে তোলা এই ছবিগুলো। নিজের বুদ্ধির ওপর ঘেন্না হয় ওর।

[+] 6 users Like Sreerupamitra's post
Like Reply
#4
গাড়ি তে বসে ভাবনাএ হারিয়ে যায় মৌ। নিজের জগতে ফিরে আসে যখন গাড়ি বাবলার ফ্ল্যাট এর সামনে এসে থামলও। বাবলা নেমে দরজা খুলে দেয় , ও নেমে আসে। সিরিতে উঠতে উঠতে মৌ বলে, “এখানে কেন?” ওর নিজের কানেই প্রশ্ন টা আবাক লাগে শুনতে। বাবলা দরজার চাবি খুলতে খুলতে বলে, “তিন দিন শুকিয়ে আছি সোনা”। হেসে ফেলে মৌ ওর কথায়। ভেতরে ঢুকে দরজায় খিল দেয় বাবলা, আলো আঁধারই ঘর। বাবলা বলে-
-
আজ তোমাকে যা দেব না
-
কি?
-
আজ ডগি তে দেবো তোমায়
-
উম্মম নাআআআআ, ওসব পারবনা
বাবলা এগিয়ে এসে ওর গোল দুই বাহুতে হাত দেয়, তারপর ডান বাহুতে পর পর বেশ কয়েক টা চুমু দিতেই গলে যায় মৌ। বাবলা ওর বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে দেয়, তারপর দুই স্তন এ এক সাথে হাত দেয়, মুঠো বন্দি করে নরম স্তন। “আউউউউ” করে শব্দ করে মৌ।
-
“উম্মম কি দারুন সাইজ তোমার আপেল দুটো র”
বোঁটা তে আঙ্গুল দিয়ে সুরসুরি দেয়, মৌ এর যোনি ভিজতে শুরু করে।
-
“সসসসসসসসসসসসসস, অমন করোনা থাকতে পারব না”
-
“কে তোমাকে থাকতে বলেছে ডার্লিং”।
শাড়ির আঁচল টা নামিয়ে, ব্লাউজ এর হুক গুলো খুলতে খুলতে বলে,
-
“কাল থেকে জিম এ যাবে, আমার বলা আছে সুশীল কে”,
-
“জিম এ কেন?” জানতে চায় মৌ।
-
“শরীর টা আরও ভালো চাই আমি। পেটের মেদ টা কমাবে, হাত দুটো আর গোল হবে, বুক দুটো আর উঁচু হবে, ভারি হবে। নাভি টাও আর একটু ডিপ দরকার”।
-
“কি হবে শরীর ভালে রেখে?” জিজ্ঞেস করে মৌ।
-
“ভালো মাগি হবে তুমি, আমার পোষা মাগি মৌ সোনা”
-
“যাহ্!, খুব অসভ্য তুমি”।
-
“তোমাকে আমি মাধুরী দীক্ষিত এর মত বানাবো দেখ সোনা”
লাল ব্রা টা শরীর থেকে নেমে যেতেই বাবলার মুখ দখল নেয়।
-
“উহহহহ। মা গো আআর নাআআআআ”
-
“উম্মম সোনা, কি রস তোমার এ তে”
-
“উম্মম্!,বাবু আউম্মম্ম......।অমন কর না...।আমার ভিজে গেল”
-
“যেতে দাও...।ওটাও আমি খাবও সোনা...।সায়া টা নামাও”
এক অচেনা আকর্ষণে নিজের সায়া টা নামায় মৌ, বাবলা ওকে নগ্ন করে বিছানায় নিয়ে যায়। মৌ পা ফাঙ্ক করে শুয়ে, বাবলা ওর দুই পায়ের ফাঁকে বসে হাঁটু গেড়ে। এই প্রথম ও মৌ এর যোনি দেখে, হাল্কা লোম এ ঘেরা লাল মুখ। বাবলা আর সামলাতে পারে না, নিজের মুখ চেপে ধরে,
-
অহহহহ মাআআআআআআআআ...।নাআআআআআআআ
-
উম্মম...উম্মম্মম্ম......উম্মম্মম্মম......চুম্মম্মম্মম্মম্ম......চুক্কক্কক্কক......
-
আহ...।।অহহহহহহহহ......কি বের হছহে......
বাবলা সুখে আনন্দে চেটে খেতে থাকে মৌ এর রতি রস,নন্তা স্বাদ। রস ঢেলে নেতিয়ে পড়ে মৌ।
ওর উপর উঠে আসে বাবলা। মৌ এর গালে চুমু দেয় অনেক গুলো।
-
সোনা কেমন লাগলো?
-
উম্ম...দারুন
-
এবার উলটে যাও না...
-
কেন
উপুর হয় মৌ, বুঝতে পারে না কি করতে চাইছে বাবলা।
-
কোমর টা তোল।
ও কোমর টা তোলে, মাথা টা নিচু করে, বাবলা ওর ঠিক পিছনে আসে। ওর দু পা একটু ফাঁক করে বলে,

-এভাবে থাক
মৌ অপেক্ষা করে কি ঘটতে চলেছে। বাবলা ওর লাম্বা লিঙ্গ টা মৌ এর যোনি তে ঠেকায়, মৌ স্বাস বন্ধ করে , এমন সময় বাবলা চাপ দেয়।
-
উহহহ মাআআআ
বাবলা ওর শরীরের ভার মৌ এর ওপর দিয়ে দুই হাত বাড়িয়ে ওর ঝুলন্ত স্তন দুটো ধরে।
-
ও-উহহ...সোনা কি নরম
-
আউউম্মম্ম, কতও টা দিচ্ছও
-
সবটা সোনা, যত টা তুমি নিতে চাও
-
অহহুউউউউ...কি বড় আর শক্ত
-
তোমার জন্য বানিয়েছি সোনা মৌ
বাবলা গোটা ডাণ্ডা টা ঢোকাতে আর বের করতে থাকে। ওর লিঙ্গর গাঁট টা যখন যায় আর আসে ওর ভেতরে, প্রতি বার একটু করে রস নিঃসৃত হয় মৌ এর যোনি তে। এভাবে কখনও ভোগ হয় নি মৌ। ভোগ হতে যে এতো সুখ তা ও প্রথম জানে। বাবলা ওকে স্বর্গ সুখ দিচ্ছে। ও বাবলা কে খুব ভালো বেসে ফেলে। বাবলা জানে ওর কিসে সুখ। ও চায় এর যেন শেষ না হয়। বাবলা ওর স্তন এ আদর করতে করতে ভাবে, ও একটা দারুন মাল তুলেছে। এর কি দারুন শরীর। একে দিয়ে ও অনেক কাজ তুলতে পারবে। একবার মেহতা সাব কে দিলে ওর কন্ট্রাক্ট পেতে আর কোন অসুবিধা হবে না। দু তিন দিন দিঘাতে পাঠালে ওর কন্ট্রাক্ট হাতে এসে যাবে।
-
উহহহহ......মা গ...ও...।আর পারছিনা
-
কি হল সোনা
-
আমার কি হচ্ছে যেন ভেতরে
ওর পিঠে আর ঘাড়ে চুমু দেয় বাবলা, কি ফরসা পিঠ্, সেই রকম নরম। হাত দুটো কি সুন্দর, স্লিভলেস পরলে ঝাকাস, চাটে ওর পিঠ, মৌ আরো ঘনিয়ে আসে সুখের শেষ এ। বাবলা ভাবে ও দেবে কিনা। আর একটু খেলতে চাইছে ওর মন, শরীর। নিজেকে বের করে নেয় সেই সময়। “অংক্ক” করে শব্দ করে, ওর ভেতর টা যেন কি একটা হারিয়ে ফেলে মৌ এর মনে হয়।
-
বের করলে কেন?
-
কেন সোনা। আমি ভাবলাম তুমি ভদ্র ঘরের বউ, এভাবে নষ্ট করা আমার উচিত নয়। তাই বের করে নিলাম।
-
প্লিজ না......আমাকে দাও...।শেষ কর আমাকে।
-
কি চাও তুমি
-
ফাক মি। আমি তোমার মাগি হতে চাই
-
আমি যা বলব তাই শুনবে?
-
হাঁ সব শুনবো, দাও না
-
কি দেবো?
-
তোমার ডাণ্ডা টা
-
আগে বল তুমি আমার পোষা মাগি
-
হাঁ, আমি তোমার পোষা মাগি, যা বলবে তাই করবো, এবার ঘাড়ে ওঠো
বাবলা আর অপেক্ষা করে না, লাফিয়ে উঠে পড়ে মৌ এর প্রস্তুত করে রাখা যোনি পথ এ
-
উহহহহহ...।।কি দারুন

-
মউ.........সোনা আমার কি পিছল তুমি
-
আআহহহ...।দাও খুব করে দাও আমাকে
-
এই তো সোনা......এই দেখ...উম্মম্মম......সব টা পাচ্ছও তো?
-
হুম্মম......অহহহ দাও...।আর আর......গোটা টা দাও না
আহহহহহহ…দিচ্ছি তো মউউউউউউউউউউউ......আমার সোনা বউ টা
-
বাবু..।আমার বাবু...।আমার আসছে...প্লইজ আমাকে ধরে থাকও
-
না আর একটু রাখ
-
ভেসে গেলাম গো
-
এই তো সোনা...আমিও আসছি তাহলে
প্রথমে ঝরনা নামায় মউ......তার ঠিক পরেই বাবলা। ভেসে যায় মৌ এর পেটের ভেতর। শান্তি নামে মৌ এর যোনি তে। অনেক শান্তি যা ও অনেক দিন পরে পেল। মৌ এর উপর শুয়ে পড়ে ক্লান্ত বাবলা। আজ ও তৃপ্ত, মৌ কে ওর নিচে পেয়েছে ওর মত করে। হাল্কা চুম্বনে নিজেদের প্রেম দেয়ানেয়া করতে থাকে ওরা।
মৌ নিজকে খুব সুখি ভাবে।
[+] 7 users Like Sreerupamitra's post
Like Reply
#5
 
দুই
 
নটার সময় বিদিশার ফোনের আলো টা জলে উঠতেই ওর বুক টা ধড়াস করে ওঠে, মুন্নার ফোন।
-হ্যালো
-কি ডার্লিং, কোন উত্তর নেই কেন?
-এমনি, ভাবছি
-ভেবে কি হবে, তোমাকে আমি নেবই, দেরি করলে তোমার ই ক্ষতি। তবে আজকের রাত টা আরাম করে ঘুমিয়ে নাও, কাল তোমাকে চুদে হোড় করবো
ওকে, রাত ১১ টা নাগাদ ফোন করবে, কথা আছে।
কান লাল হয়ে ওঠে বিদিশার। উচ্চ শিক্ষিত একজন ভদ্র ঘরের মেয়ে আর ওই ছেলে টা কি ভাবে ওকে বলছে।
তাড়াতাড়ি খেয়ে শুয়ে পড়ে বিদিশা। আজ বউদি কেন জানি খুব ক্লান্ত, বাবলা দা নামিয়ে দিয়ে চলে গেল, ওকে হাত নেড়ে। ওর মনে হয় বউদির সঙ্গে বাবলা দার কিছু একটা চলছে, মা বাবা উদাসীন। ওর মাথায় অনেক চিন্তা, ১১ টা বাজতেই ফোন তুলে নেয়। মুন্নার মুখ টা মনে পড়ে। ওর সামনের সব পথ বন্ধ, মুন্না ওকে খাবে। এতদিন ধরে সামলে রাখা শরীর টা ওই লোফার টা নেবে। কালো চেহারা। কত স্বপ্ন দেখেছিল আমেরিকা যাবে। আর কোথায় মুন্নার শরীরের খিদে মেটানো। নিজের শরীরে হাত বোলাতে বোলাতে ভাবে বিদিশা।
-হ্যালো
-যাক মনে পড়ল তাহলে
-বলুন, কি বলছিলেন
-কি করছ
-শুয়ে আছি
-হুম্ম, কি পরে আছ?
-নাইটি
-কাল সকালে যেমন কলেজ বের হও সেই রকম বের হবে, জিনস আর টপ পরবে, স্লিভলেস, ব্রা প্যানটি পরবে না
আমি কলেজ মোড় এ দাঁড়িয়ে থাকব।
-কোথায় যাব
-মন্দারমনি
-কেন
-ওখানে আমার বন্ধুর হোটেল আছে, ওখানে থাকব আমরা
-কত দিন
-যত দিন না আমাকে সম্পূর্ণ তৃপ্তি দাও। কাল থেকে তুমি আমার বউ হবে। এখন রাখি, ঘুমিয়ে নাও, কাল থেকে নো ঘুম, সুধু আমার নিচে পড়ে পড়ে আরাম খাবে। ছাড়ব যখন আমার মনে হবে আমি সম্পূর্ণ সুখী তোমার কাছে। আস আর যাওয়া আমার ইচ্ছেই, সেই ভাবেই বাড়িতে বলে বের হবে।


ফোন কেটে দেয় মুন্না। বিদিশা শুয়ে শুয়ে ভাবতে থাকে, কাল থেকে ওর জন্য কি কি অপেক্ষা করে আছে। কখন যে ঘুমিয়ে পড়েছে মনে নেই। একটা ফোন এর রিং এ ঘুম ভাঙ্গে। ফোন টা না দেখেই তুলে নেয়। ওপারে মুন্না-
-হাই ডার্লিং, এখনও বিছানায়?
-হাঁ
-উহহহহ আর পারছিনা, বাঁড়াটা শক্ত হয়ে আছে। শোন গুদুসনা টা কে পরিষ্কার করে আসবে। ও টা আমি খাবো।
-উম্মম্ম। ওটাও খাবে?

-হুম, গুদ ভীষণ টেস্টই, তুমি জাননা, জানবে আমার কাছে।
দু এক কথার পর ফোন রাখে ও। নাইটি পরে নিচে যায়, বউদি রেডি হচ্ছে-
-কোথায়ে যাবে তুমি?
ওর মা বলে, মৌ ওর এক দিদির বাড়ি যাছে, বিশেষ দরকারে। বিদিশা জানতে চায় একা যেতে পারবে কি না, ওর মা জানায় বাবলা যাবে সঙ্গে। বিদিশা চা নিয়ে বসে। মৌ ঘড়ি দেখছে, বিদিশা বউদি কে লক্ষ্য করে, ওর শরীরে বেশ জেল্লা এসেছে, বুক দুটো যেন আর ভারি হয়েছে। ও সিওর, বাবলার আদর খাচ্ছে বউদি, আর আজ থেকে ও মুন্নার খাবে। একটা বেশ উত্তেজনা হয় ওর মনের মধ্যেও যা এই প্রথম আনুধাবন করে। ও জানায় কয়েক দিনের জন্য ও বাইরে যাচ্ছে কাজে। ওর বাবা বলে সাবধানে যেতে। বাইরে মোটর গাড়ির শব্দ, ওর মা আর মৌমিতা বেরিয়ে যায়। বিদিশা দেখে বউদির ব্লাউজ এর পিঠ টা বেশ কাটা।

 
 বিদিশা ও উঠে আসে ওপরে, ওকে তৈরি হতে হবে। বাথরুম এ ঢুকে মুন্নার কথা গুলো মনে হয়।রাক থেকে ভিট টা নামায়, নিজের উরুসন্ধির জঙ্গল সাফ করে, হাসে নিজের কাজে। তারপর পরিষ্কার করে ওর বগল, মুন্না নিশ্চয় এটাও খাবে। ভালো করে স্নান করে ও। তারপর স্লিভলেস টপ আর জিনস টা পরে। ব্রা পরেনা।

নিজেকে আয়নায় দেখে বেশ খুশী হয় বিদিশা। 

নটা নাগাদ বের হয় ও, একটা বাস সামনে পেয়ে উঠে পড়ে। দুটো স্টপেজ পরে কলেজ মোর, নেমে যায়। উলটো দিকে মোটর সাইকেল এর শব্দ শুনে তাকায়, মুন্না ডাকে। মুন্নার পরনে কাল জিনস, সাদা টি সার্ট। মুন্না বলে,
-ওহ দারুন লাগছে। এতো ব্যাগ নিয়েছ কেন?
-জামা কাপড় আছে
-কি হবে, তোমাকে কিছু পরতে দিলে তো।এখন থেকে তুমি আমার কাছে থাকবে, কিছু পরতে দেবনা।


[+] 6 users Like Sreerupamitra's post
Like Reply
#6
                                             তিন

মৌ ষ্টেশন থেকে নেমে দেখে বাবলা দাঁড়িয়ে আছে।
ওকে দেখে হাসে। মৌ আজ আর একটু সাহসি পোষাকে, বাবলার ইচ্ছে এরকম ই। বাবলা বলে
-আমার তো এখানেই তোমাকে লাগাতে ইচ্ছে করছে।
-অসভ্য
-এই, একটা জিনিস বুঝেছি
-কি?
-তোমার মুনু দুটো আগের থেকে বেশ বেড়েছে
-উম্ম...হবে না, যা করছ...
-কি করছি?
গাড়ি তে উঠতে উঠতে বাবলা বলে।
-জানিনা যাও। কোথায় যাচ্ছি আমরা?
-এখানে আমাদের বাড়ি, মানে আমার, বাবা মা এখানে একটা ছোট বাড়ি করেছেন। বাবা মা এখানে নেই......দাদার কাছে আছে। এখানে আমরা কয়েক দিন থাকব।
কানের পাশে মুখ এনে বাবলা বলে,
-আর সারা দিন তোমাকে চুদব
লজ্জায় লাল হয়ে যায় মৌ। ভাবে আজ কি কপালে আছে ওর। যা দামাল বাবলা, অল্পে ছাড়বে না সেটা ও জানে। একটা ছোট বাড়ির সামনে গাড়ি টা দাঁড়ায়। বাবলা টাকা মিটিয়ে দরজা খুলে বলে
-এসো সোনা, তোমার নতুন শ্বশুর বাড়ি
-হুম......... সেই তো
বাবলা দরজায় খিল দিয়ে ওর কাঁধে হাত রাখে, তারপর ডান হাত নামায় ওর ডান বাহুতে। নরম বাহুতে হাত রেখে বাবলা বলে-
-মউ...আর পারছিনা
মৌ কে বাবলা নিজের দিকে ঘোরায়। বাবলার চোখে তাকায় মৌ। অনেক ক্ষণ তাকিয়ে থাকে ওরা। মৌ এর ঠোঁটের খুব কাছে নিজের ঠোঁট এগিয়ে আনে বাবলা। বাবলা মনে ভাবে, কি পুরুষ্ট নরম রসাল ঠোঁট দুটো। আর থাকতে পারে না, বাবলা চেপে ধরে ওর ঠোঁট।
-মু্…ম্মম্মম্মম্মম
-উম্মম্মম্মম...সসসসসসস
গোঙ্গানির সব্দে মদির হয়ে ওঠে নিস্তব্ধ বাড়ীটা। বাবলার হাত ঘাঁটতে থাকে মৌ এর নরম ফরসা নগ্ন পিঠ। বাবলা ওর শাড়ি টা খসিয়ে দেয় দরজার সামনেই। মৌ এর দুই হাত বাবলার কাঁধে, বাবলা মৌ কে ঘোরায়, তারপর ঘাড়ের পাশে চুমু খেতে খেতে বগলের নিচ দিয়ে হাত ঢোকায়। মৌ ‘আউউউউ’ করে কামনা তাড়িত শব্দ করে। বাবলা ওর ব্লাউজ এর হুক গুলো এক এক করে খুলে দেয়। তারপর বের করে নেয় ঘি রঙা ব্লাউজ টা, লাল মেঝে তে খসে পড়ে ব্লাউজ। ব্রা এর ফীতে টা খুলে দেয় নিমেষে, তারপর আঁকড়ে ধরে ওর ভারি স্তন জুগল।
-“অহহহ সোনা, কি দারুন এ দুটো” নিজের অধিকার ফিরে পেয়ে বলে বাবলা।
কাঁটা দেয় মৌ এর সাড়া শরীরে, আগুন জলে ওঠে। এভাবে কেউ ওকে ধরেনি, বলে নি। ঈসদ চাপ দেয়, নরম স্পঞ্জ এর মত, বাবলা মজা নেয়। একে ও চেয়েছিল এভাবেই, আজ ও সফল, মৌ এখন ওর ভোগ এর জন্য প্রস্তুত। ডান হাত টা নামিয়ে নাভির নিচে সায়ার দড়ি তে টান দেয়, কানে কানে বলে,
-এই এটা খুলে দাও।
মৌ খুলে দেয় ওটা, নেমে যায় সায়া। সম্পূর্ণ নগ্ন হয় মৌ। বাবলা নিজেকে ঝটিতে নগ্ন করে নেয়। মৌ এর কানের পাসের চুল গুলো সরিয়ে ঠোঁট ছোঁয়ায়। ঠোঁটের যে এতো জ্বালা এই প্রথম বোঝে মৌ, বাবলার লম্বা তীক্ষ্ণ মদন দণ্ড ওর পাছার ফাঁকে ছোঁয়া পাওয়া মাত্র আরও ফুঁসে ওঠে। মৌ এর আগে বাবলার লিঙ্গ টা দেখেনি। ওর ভীষণ দেখতে ইচ্ছে করে, যে জিনিস টা ওকে এতো সুখ দেয় সে টা কেমন।ও ঘুরে দাঁড়ায়, দেখে অবাক, কি লম্বা, দৃঢ়, তীক্ষ্ণ, এ টা এতো সুন্দর! নিজের ডান হাত টা বাড়িয়ে ছোঁয় ও টা। উহহহ...কি গরম। নিজের মনে বলে। বাবলা শিতকার করে-
-উম্মম......সসসসসসস
-এ টা কি দারুন গো
-হাঁ, তোমার জন্য এনেছি, দেখ তো পছন্দ কি না
-উহহহহহ দারুন, ভীষণ পছন্দ
- এ টা নেবে না?
-হাঁ, নেবো তো
-তবে বিছানায় চল
ওরা যেন উড়ে আসে বিছানায়, একটা তক্তপোষ, অল্প গদি দেয়া। মৌ এর শরীরের ওপর ঝাঁপিয়ে পড়ে বাবলা। মৌ তার দু টি পা যত সম্ভব ফাঁক করে আহ্বান জানায় তার পুরুষ কে। বাবলা নিজেকে সঁপে দেয় মৌ এর শরীরের মধ্যে। মৌ দু হাতে টেনে নেয় বাবলা কে। বাবলা নিজের ঠোঁট চেপে ধরে মৌ এর উশ্ন ঠোঁটে। মৌ এর পিঠ আঁকড়ে থাকে বাবলা, মৌ ওর কাঁধ ধরে আর গভীরে ডাকে
-অহহহহ আরও
- এ ই তো দিচ্ছি......উম্মম্মম্মম্ম
-অ...ন...ক্কক্কক্কক্কক্কক্কক্কক্কক্কক্কক্ক
-মাআহহহহহহহ...... সোনা......কি নরম তুমি
-অহহক্কক্ক......হোঁক......কোঁক
-উম্মম্মম্মম্মম্মম......মউউউউউউউ...... আমার সোনা টা......আমার মুনু টা......আমার বাব্লি টা......আমার বউ টা
-আউ......আউ......আহহহহহ......আর ও ও ও ও নাও আমাকে।
বাবলা বেশ একটা বার চাপ দেয় গোঁড়া থেকে ঠেলে। “আউউক্কক্ক” করে ওঠে মৌ।
-বড্ড বড় না গো!
-উম্মম্ম
-তুমি কিন্তু বলেছও আমি যা বলব শুনবে
-শুনছি তো………কি?
-আমি বাবা হতে চাই? তোমার বাচ্ছার
-উম্মম...না......না......এ হয়না
-মউ......আমাকে কষ্ট দেবে তুমি?
মৌ বাবলাকে আঁকড়ে ধরে......বাবলা তার ডাণ্ডা টা বের করে নেয়......মউ এর পেটের ভেতরে হটাত যেন কি একটা ফাকা হয়ে যায়।
-কি হল? বাবু?
- না সোনা......তুমি যখন চাওনা
-না......প্লিজ...... ঢোকাও না ওটা
-তুমি তো মা হতে চাওনা...কি হবে ঢুকিয়ে
-না......দাও
-কি হবে দিয়ে ওটা...... বল মৌ
-না, আমাকে কর
-কি করবো
-আমি মা হব, দাও আমাকে মা করে।
বাবলা বোঝে...... ওর ওষুধে কাজ হয়েছে। আবার ঠেলে দেয় কোমর এর সব জোর একত্র করে...
-অহ...মা......
বাবলা গোটা টা ঢোকাতে ও বের করতে থাকে...... মনে মনে বলে... তোর পেট করবই... এটা আমার টার্গেট...
মৌ পাগল হয়ে যায় বাবলার আদরে... নিজে কে ভোগ হতে দেয় বাবলার হাতে। বাবলা ওর সাধের বুক দুট কে নিয়ে চটকায়, চাটে, বোঁটায় মুখ দেয় শিশুর মতো
পাগল করে দেয় মৌ কে। মৌ আর ধরে রাখতে পারে না......
-অয়াহ আহহ...... বব আর পারছিনা...আমি আসছি......
-এসো সোনা... আমার ও হয়ে যাচ্ছে...... অহ...... মৌ আমাকে নাও... মাহহ...
দুজনে এক সাথে শেষ হয়।


 
[+] 6 users Like Sreerupamitra's post
Like Reply
#7
 
চার

রক্তিম একটা ছোট ঘর ভাড়া নিতে বাধ্য হয়, ওর অফিস ওকে এখানকার প্রোজেক্ট এর হেড পদে উন্নীত করেছে, অনেক দায়িত্ত, এতো লোক... জিনিষপত্র... মৌ কে জানাতে ভয় পেয়েছিল প্রথমে কিন্তু মৌ সুন্দর ভাবে মেনে নেয়। খুশই হয় রক্তিম। ছোট দুই কামরার ফ্ল্যাট। এক সপ্তাহ বাড়ি থেকে ফিরে ঘরে ঢোকে। ওর এক কলিগ এটা যোগাড় করে দিল, কমের মধ্যে। দু এক দিন পর একদিন বিকালে ও বাজার থেকে ফিরছে, হটাত একটা ফোন, ওদিকে ওর এক কলিগ... বললে এক পার্টি ওর সাথে আলাপ করতে চায়, ওর ঘরের সামনে আছে, ও যায় তাড়াতাড়ি। দেখে এক বছর ৫০ এর লোক, সাথে এক মহিলা... সুন্দরী...... বছর ৩০ হবে।

-নমস্কার... আমি মৃদুল সেন গুপ্ত, কন্ত্রাক্তার... গ্রেড ওয়ান
-অহহ... নমস্কার
-আর ইনি আমার পি এ, নাম রচনা
-ওহ আচ্ছা।
ওদের কাজের কথা হয়, কিন্তু রচনা ওর মনে একটা রেখা পাত করে। ওদের মধ্যে নম্বর বিনিময় হয়।পরদিন ও যখন অফিসে ওর মোবাইল বেজে ওঠে, তুলতেই ওপারে রচনা। ওর কেন জানিনা মনটা চঞ্চল হয়ে ওঠে। রচনার হাসি, কথার ঢঙ ওর কানে সুরের মূর্ছনা এনে দেয়। অনেক ক্ষণ কথা হয় ওদের, রাত্রে ফোন করবে বলে রচনা। ওর মনে ওটা ঘোরাফেরা করতে থাকে কখন রাত আসবে।
যথারীতি রাত আসে, রক্তিম খেয়ে শুয়ে পড়ে, অপেক্ষা করে রচনার ফোনের। সাড়ে দশটায় ফোন আসে,-“হ্যালো”
-কি করছেন?
-এই শুয়ে টিভি দেখছি, আপনি?
-আমি এই শুতে যাব, রক্তিম বলে
-কাল তো ছুটি, কোথাও যাচ্ছেন না কি?
-নাহ......
-তাহলে কাল আমাদের বাড়ি আপনার ইনভাইটেশন থাকল, সারাদিন
-ওহ...... দারুন...... কখন আসব?
-যত তাড়াতাড়ি হবে
-আমার তো এখনি যেতে ইচ্ছে করছে...... রক্তিম রিস্ক নেয়
-তা আসুন না
-আসলে আপনার আসুবিধে
-কেন?
-রাতে ঘুমাতে দেবো না
- হি হি হি হি...... ইসসস...... খুব অসভ্য আপনি
-তোমাকে দেখে আমি অসভ্য হয়ে গেছি
-কেন...... আমি আবার কি করলাম
-আমাকে পাগল করে দিয়েছ সোনা
- হি হি হি...... আমি বুঝি হইনি?
-হয়েছ?
-কাল দেখতে পাবে মশাই......
-কাল খুব ভালো করে সাজবে কিন্তু
এর পর কয়েক টা কথা বলে রেখে দেয়। পর দিন ৯ টা নাগাদ পৌঁছে যায় রচনার বাড়ি। ছোট্ট ফ্ল্যাট, দুই কামরার, রচনা একা থাকে। রচনা দরজা খোলে।

 
-ওহ একবারে নিল পরি হয়ে আছ যে
-কেন পছন্দ না?
-উহহহ...... কি যে বল...... তুমি যা পরবে সেটাই পছন্দ
ওরা বসে একটা টেবিল এ, সামনা সামনি।

ওর চোখে চোখ। চোখ সরাতে পারেনা রক্তিম। রচনার ব্লাউজ এর মধ্যে দিয়ে স্তন বিভাজিকা যে ভাবে ওকে ডাকছে তাতে ও নিজেকে ঠিক রাখতে পারে না। ও বোঝে রচনা ব্রা পরেনি। রচনা হেসে বলে......
-কি হল?
-তুমি কি সুন্দর রচনা
-যেমন বলেছিলে সেরকম সেজেছি তো
-হুম্ম...... সেটাই তো সমস্যা... আমাকে পাগল করে দিলে
রচনা উঠে দাঁড়ায়...... একটা ছবি তৈরি করে...


রক্তিম পিছনে পিছনে রচনার সাথে চলে, একটা ঘরে পাখা চলছে, নিল পর্দায় মোহময়ি পরিবেশ। রক্তিম যেন মন্ত্রপূত। রচনা থামে, ওর কাধের ওপরে কম্পিত হাত দুখানি স্থাপন করে রক্তিম। রচনা ঘুরে তাকায়, ফের চার চোখের মিলন।
“ অভাবে দেখ না আমাকে রক্তিম, আমি মরে যাব”- গভীর কণ্ঠে ঘোষণা করে রচনা।
“না হলে যে আমি মারা যাব রচনা, তুমি কি সেটা চাও?”
রক্তিম এর বুকে ঝাপিয়ে পরে রচনা, “ইস… এ কথা বল না বেবি… যত খুসি দেখ আমাকে”।
আঁকড়ে ধরে রচনা কে রক্তিম তার দু হাতে, এই ভাবে মৌমিতা কে কোন দিন ধরতে ইচ্ছে করেনি ওর। গভীর স্তন বিভাজিকায় মুখ গুঁজে আশ্রয় নেয় রক্তিম, আধ শোওয়া ভাবে বিছানায় বসে টেনে নেয় রক্তিম কে তার উদ্ধত বুকে, আঁচল সরিয়ে রক্তিম কে তার বুকের গভীর উপত্যকায় আশ্রয় দেয়, আঁচলে চাপা দেয় রক্তিম এর ঊর্ধ্বাঙ্গ।
রক্তিম নাক দিয়ে গন্ধ নিতে থাকে রচনার স্তনের। স্তনের গন্ধ এই প্রথম পায় রক্তিম, মৌমিতা র বুকে এই গন্ধ ও কোনদিন পরখ করার ইচ্ছে পায়নি, আজ সেই সুখ ওকে গ্রাস করে নেয়।  
রচনার বাহু বন্ধনে মজে ওঠে ইঞ্জিনিয়ার সাহেব, দান হাত দিয়ে রক্তিম এর মাথায় আদর করতেই রক্তিম ঠোঁট খোঁজে রচনার স্তন বৃন্ত। রচনা ফেলতে পারেনা রক্তিম এর আকাঙ্ক্ষা, বাহ হাতের আঙ্গুলে স্বভাব সিদ্ধ ভাবেই তিনটি টিপ কল হুক খুলে কালো রঙের এনামউর এর ব্রা সরিয়ে ডান স্তন বৃন্ত ধরিয়ে দেয় রক্তিমের ক্ষুধার্ত পিপাসিত ঠোঁটের মধ্যে। রক্তিমের জিভের ছোঁওয়া পায় ওর স্তনের উপরিভাগে। মায়া মমতায় আদর করে রচনা রক্তিম কে, বাম হাত পিছনে এনে ব্রা ক্লিপ টা খুলে কাঁধ থেকে নামিয়ে দেয় ব্রা, রক্তিম স্তন পরিবরতন করে, রচনা তার দান ভিজে স্তনে ঠাণ্ডা পরশ পায়, এ এক নতুন অভিজ্ঞতা। বাহ হাতে আঁকড়ে ধরে থাকে রক্তিম এর মাথা, দান হাত দিয়ে রক্তিম কে কাছে টানে।   
[+] 5 users Like Sreerupamitra's post
Like Reply
#8
বিদিশাকে নিয়ে মুন্না মন্দারমনি পৌঁছে যায় যথা সময়। ওদের মধ্যে কথা হয়, বিদিশার মন তোলপাড় করতে থাকে, কি ঘটতে চলেছে। হোটেলের লনে বসে ওরা, সামনা সামনি। মুন্না বলে
-তোমার শরীর টা দুর্দান্ত। হাতের গড়ন অসামান্য।
বিদিশা ভয় পায়, তাকায় ওর চোখে, মুন্নার চোখে কামনা। ও বুঝতে পারে মুন্না ওর স্তন দেখছে। ও বলে
-কি জন্য এনেছ আমাকে?
-আমি তোমাকে চাই। আমার করে। আমি চাই না কুমারি বিদিশা শ্বশুর বাড়ি যাক। চল ঘরে।
মুন্না বিদিশার ডান বাহুতে হাত রেখে তুলে আনে ওর সুইট এ। বলে
-যাও... চেঞ্জ করে নাও।
একটা তোয়ালে দেয় ওকে। ওটা নিয়ে ও বাথ রুম এ যায়। পোশাক ছাড়তে ছাড়তে ভাবে ও। ও যাচ্ছে ভোগ হতে। ঘরে ঢোকে ও... বিছানায় শুয়ে মুন্না।
ওর সামনে এসে ওর ঠোঁটের পাশে হাত রাখে......
-চুচুচুচুচুউচ্চ...... কি মিসটি লাগছে...ম্মম্ম... এর পর কি হবে বলতো?
উত্তর কি দেবে ভেবে পায়না... ও শরীরের ভিতর একটা সিরসিরানি অনুভব করে। ওকে কোলে তুলে নেয় মুন্না।

-আজ তোমাকে যা দেবো না...... বিয়ের পর ও আমাকে মনে থাকবে।
-অহহহ...মা গো
- এতেই মা... এখনও তো কিছুই হয় নি। মা হতে অনেক দেরি আছে।

ওর উপরে উঠে আসে মুন্না। এই প্রথম কোন পুরুষ ওর ওপরে এল। মুন্নার চোখে তাকায়, অনেক ক্ষণ, মুন্নার লোভি ঠোঁট ওর কাছে, খুব কাছে। নিজে থেকেই খুলে যায় বিদিশার ঠোঁট, সেখানে আশ্রয় নেয় মুন্নার লোভি কামনা তাড়িত ঠোঁট। চমকে ওঠে বিদিশা, বাধা দিতে চায়, কিন্তু তত ক্ষণে ওর দুই হাত পৌঁছে গেছে মুন্নার ঘাড়ে। মুন্নার জিব গ্রহন করে বিদিশার ঠোঁট ও জিব। গ্রহন লাগে ও দুটোর। বিদিশার রেস্পন্স ভালো লাগে মুন্নার। ও এমন টাই চেয়েছিল। মুন্নার হাত বিদিশার কমলা তোয়ালে সরিয়ে ধরে ডান কমলা লেবু সাইজ স্তন। “উম্মম্ম” করে শব্দ করে জানান দেয় বিদিশা যে ওকে ধরেছে মুন্না। বিদিশা মনে মনে আবাক হয়, এই প্রথম ওর সযত্নে রক্ষা করা স্তন কোন সত্যিকারের পুরুষ দখল নিল।
-দারুন সাইজ বানিয়েছ মাই দুটো, মুন্না বলে
-উম্ম......... জানান দেয় বিদিশা
-এই দুটো কে আর বড় করে দেব যাতে তোমার বরের সুবিধে হয়
-খুব অসভ্য তুমি, আমাকে লেংট করে নিজে সব পরে আছো
মুন্না এই আহ্বান বুঝে নিজের বারমুডা টা নামায়, দুজনেই নগ্ন এখন। মুন্নার ক্ষুদারত লম্বা লিঙ্গর আহ্বান উপেক্ষা করতে পারেনা বিদিশার অভুক্ত যোনি। নিজের অজান্তেই বিদিশার দুই পা আমন্ত্রন জানায় মুন্না কে। মুন্না বিদিশার পিঠে দু হাত দিয়ে আঁকড়ে ধরে ওর নরম শরীর টা, প্রবেশের জন্য প্রস্তুত হয় ও। বিদিশার যোনি ভিজে যে প্রস্তুত তা মুন্না বুঝে গেছে, এই হল সঠিক সময় কোন কুমারী কে বীর্যবতী করার। বিদিশার যোনি মুখে নিজেকে স্থাপন করে চাপ দেয় মুন্না...
উহহ মা গো...... আহহহহ...আস্তে... না...না... আহহহহহহহ
উম্ম...... এই তো সোনা পেরেছ আমাকে নিতে... খুব ভালো মেয়ে।
পুরোটা প্রথিত করে স্বাস নেয় মুন্না। বড় লোকের আদুরী কন্যা এখন ওর নীচে ছট ফট করছে। গোটা টা বের করে পুনরায় ঢুকিয়ে দেয় ও, আকুতি জানায় বিদিশা। ও বোঝে বিদিশা এখন তৈরি, ও যা বলবে তাই করবে বিদিশা। গোটা দৃশ্য টা রেকর্ড করছে ও মুভি তে, ভবিষ্যৎ থেকে নিজেকে বাঁচাতে। চুমুতে চুমুতে ভাসিয়ে দেয় মুন্না ওর আদরের বিদিশা কে। সত্যি বাবলা দা ওকে খুব ভালবাসে, ওর জন্য প্রান দিতেও রাজি মুন্না।
কেমন লাগছে সোনা? মুন্না জিজ্ঞাসা করে
ভালো
আমি আর অনেক আদর করবো দেখ, তোমাকে পাগল করে রাখব এই কয়দিন। আমি তোমাকে খুব ভালবাসি।
আমার ও খুব ভালো লাগছে তোমাকে। খুব সুন্দর আদর কর তুমি।
উম্ম...... আহহ...উহহহ
উম্ম...আহহহ...আহহহ...আহহহ...আহহ...মাআ ... আঘহ... উম্ম...মুউউ... উহহহহহহ
উম্ম... খুব ভালো নিচ্ছ আমাকে...
আহহ...... আর না... কি হচ্ছে আমার... কি রকম হচ্ছে... মুন্না...
যা হচ্ছে হতে দাও সোনা...... ওটা তোমার দরকার...
বিদিশার শরীর অসাড় হয়ে আসে, নিজের মনের অজান্তে ওর কাম রস নেমে আসে...... ওর শরীর হাল্কা হয়ে যায়... মনে হয় ও আকাশে ভাসছে
ও ভীষণ ভাবে আঁকড়ে ধরে ওর পুরুষ কে... দুই পা দিয়ে কোমর কে বেষ্টন করে রাখে সদ্য অরগাসম হওয়া বিদিশা... মুন্না আরও ভেতরে প্রবেশ করে নিজেকে গুটিয়ে আনে... ও নিজেও আর পারে না... দু হাতে আঁকড়ে ধরে বলল...
-বিদিশা... আমাকে নাও...... আমার যাছে......
হড়হড় করে নিজের বীর্য পাত ঘটায় বিদিশার অনভিজ্ঞ যোনি গুহায়। তার পর ক্লান্ত হয়ে শুয়ে পড়ে বিদিশার নরম শরীরের ওপর। কানায় কানায় সুখে আপ্লুত হয় বিদিশা। পা দুটো উঞ্ছু করে মুন্না কে আঁকড়ে ধরে গ্রহন করে সেই রস। এ কি সুখ......

[+] 6 users Like Sreerupamitra's post
Like Reply
#9
                                                            পাঁচ
 
মৌ উঠে দাঁড়াতে যেতেই ওর পা বেয়ে মিলন রস নামতে লাগলো।
-এ মা...ইসসসসসস
-কি হল মৌ?
-দেখ না...। কি আবস্থা্.........
বাবলা দেখে হেসে ফেলে। রেগে যায় মৌ......
-খুব না...... আমাকে নষ্ট করে হাসা হচ্ছে।
বাবলা মৌ এর হাত ধরে বুকে টেনে নেয়। ওর উরু তে ওদের দুজনের মিলন রস লেগে যায়। চোখে চোখ রেখে বাবলা বলে
-আমাকে এভাবে বলতে পারলে? আমি তোমাকে নষ্ট করলাম?
-না বব, সরি, আমি এমনি বললাম।
মৌ বাবলার বুকের লোমে আদর করতে থাকে। বাবলা ভাবতে থাকে। মৌ এর নগ্ন শরীরে আদর করতে করতে চুমু খায় ওর ঘারে, গলায়, ঠোঁটে, গালে। মৌ বলে-
-ছাড়, বাথরুম এ যাব
-কোন দরকার নেই, ছাড়তে ইছে করছেনা
-উম্ম... খুব দুষ্টু
-উম্ম... খুব মিষ্টি
-এই একটা সিরিয়াস কথা, তুমি কিন্তু কোন প্রোটেকশন নিচ্ছ না। যদি কিছু হয়ে যায়?
-কি হবে
-যদি প্রেগন্যান্ট হয়ে যাই
-আমি তো তাই চাই। আমি তোমার একটা ফুটফুটে ছেলের বাবা হতে চাই মৌ। দেবে না?
মৌ বাবলার বুকে মুখ গুঞ্জে বলে, “তোমার ইচ্ছেই আমার ইচ্ছে”।
এই আমার আর একটা ইচ্ছে আছে
কি?
তোমার বিছানায় তোমাকে করবো
সে কি করে হবে?
সে আমি জানিনা। একটা ব্যাবস্থা কর।
এ রকম ইছহে কেন?
আমি ও খানেই তোমাকে আমার ছেলে দেবো সোনা
এই... ওটা যে আবার বড় হচ্ছে
হতে দাও না, আমার সোনা টা তো আমার বুকেই আছে নেবে বলে
উম্ম... সারা দিন সুধু ওই হবে নাকি?
না তো কি? আমরা তো এসেছি ওই জন্যই।

 
[+] 5 users Like Sreerupamitra's post
Like Reply
#10
                                                                           ছয়

মুন্না বাথরুম থেকে ফিরে এসে সিগারেট ধরিয়ে বারান্দায় দাঁড়িয়ে সামনে তাকায়। দূরে সমুদ্রের হাতছানি। চেয়ারে বসে, পরনে কোন বস্ত্র নেই। ডান দিকে তাকায়, বিছানায় ঘুমাচ্ছে আদরের বিদিশা, আজ প্রথম মিলিত হয়েছে, অনেক ধকল গেছে তাই ক্লান্ত। ও ফোন তুলে ওর প্রানের বন্ধু কে ফোন করে।
মুন্না বিদিশার পিঠের দিক তা লক্ষ করে। ফর্সা, টান টান তক, মুন্নার ভীষণ গর্ব হয় নিজের অপর, সত্যি বাবলার জবাব নেই। ওর ঘুমন্ত লিঙ্গ পুনরায় উত্থিত হয়ে নিজের খুদার জানান দেয় মুন্না কে। সিগারেট তা নিচে ছুঁড়ে দিয়ে ঘরের ভেতরে আসে, টিভি চালায়, স্টার মুভি তে দ্যা স্পেশালিষ্ট হচ্ছে। বিছানায় বিদিশার নড়াচড়া অর দৃষ্টি আকর্ষণ করে। বিদিশা চাদর তা টেনে নিজের শরীর ঢাকবার চেষ্টা করে। মুন্না ছোঁ মেরে কেড়ে নেয়, জিভের শব্দ করে-
-ছুকছুক...... ওসব ভুলে যাও মুনু, এই কয়দিন কোন জামা কাপড় পরা চলবেনা।
বিদিশা উঠে বাথরুম এ যায়, মুন্না দেখে বিদিশার দুই পায়ের ফাঁক থেকে আঠালো রস নেমে আসছে। ওর লিঙ্গটা আবার জেগে উঠে। ও বিদিশা কে যখন দেখেছে তখন থেকেই ওর মনের মধ্যে একটা উত্তেজনা করত। আজ ঘুমন্ত বিদিশার খোলা পিঠের ওঠানামা দেখে ওর রক্ত গরম হয়ে ওঠে। বিদিশা ঘরে ঢোকে লাল তোয়ালে মুড়ে।
মুন্না বলে,
- বিদিশা...... এদিকে এসো।
কি বল না
কাছে এসো... কথা আছে
উম্ম... বল
মুন্না বিদিশা কে তার কোলের উপরে বসায়, তারপর বিদিশার খোলা বাহুতে হাত রেখে বলে...
কেমন লাগলো প্রথম বার?
উম্মম...... ভালই...
মুন্না ওর গোল, নিটোল ফরসা ডানবাহুতে আদর করতে করতে দেখল ওর গায়ে কাঁটা দিচ্ছে। ফর্সা নিভাঁজ স্তন ফুলে উঠছে ওর চোখের সামনে। পিচ রঙা স্তনবৃন্ত দুটি মুখ উঁচিয়ে উঠছে। মুন্না সুরসুরি দিতে দিতে নিজের মুখ গুঁজেদিল বিদিশার ডান কাঁধের কাছে। কানে কানে ফিস-ফিসিয়ে বলে উঠল, “তোমাকে আমি ভালোবাসি তিতলি।” বিদিশা চমকে ওঠে, মুন্নার ডাণ হাতের আঙুলগুলো ওর ফর্সা গোল বাহুর উপর খেলতে খেলতে নীচে নামছে। নগ্ন শরীরটা মানতে চায়না বিদিশার। তল পেট এর ঠিক নীচে একটা চিনচিনে ব্যাথা অনুভব করে, ও বোঝে, দুই পায়ের ফাঁকে পাহাড়ি নদী বয়ে চলেছে। ওর পিঠের ঠিক মাঝখানে মুন্নার ডান আঙুলের কেরামতি, অবশ করে আনে ওর শরীর। মুন্না ওর ডান বাহুতে চুমু দিয়ে বলে, “ কি গো, বিছানায় যাবে?” ওর শরীরই উত্তর দেয়। ওর যখন স্বম্বিত আসে ততক্ষণ ওকে বিছানায় এনে ফেলেছে মুন্না। বিদিশা এক বার নিচের দিকে তাকিয়ে দেখে, মুন্নার কালো লকলকে পাজিটা। চোখ বুজে অপেক্ষায় থাকে বিদিশা, এই নিয়ে দ্বিতীয় বার, “আউউচ্ছহহহহহহহ.........উম্মম্মাআআআআআআআ......” আক্ষেপ করে কোমর টা তুলে ধরে মুন্নাকে দরজা হাট করে খুলে দিয়ে। পিঠ টা কে সজোরে আঁকড়ে মুন্না দরজা ঠেলে ভেতরে প্রবেশ করে। মুখটা গুঁজে দেয় বিদিশার পার্বত্য উপত্যকায়।
[+] 5 users Like Sreerupamitra's post
Like Reply
#11
                                                                                  সাত

মৌমিতা কে ট্রেনে তুলে দিয়ে গেল বাবলা। মৌমিতা ও বাবলা দুজনের ই খারাপ লাগছে। বাবলা তো ওর অপর থেকে চোখ সরাচ্ছিল না।
-কি হাঁ করে আছ বলতো?
-তোমাকে দেখছি মৌ
-লোকে কি ভাবছে?
-কেউ জানে না যে তুমি আমার শয্যাসঙ্গিনী
-আহা, কি নাম? যেন যাত্রা পালা
দুজনেই খিলখিল করে হেসে উঠল। মৌ এর সিট পড়েছে সাইড লোয়ার এ, সামনে এক জন এসে বসলো, মৌ তাকাল, বছর ২৫ এর এক যুবক। বাবলা ওকে কানে কানে বলে, - আমি যাই, একটা কাজ আছে, দেখ তোমার সহযাত্রী কে দেখে আমাকে ভুলে যেওনা। মৌ হেসে কিল দেখাল। ট্রেন ছাড়ল। মৌ ওর স্বামি কে ফোন করে ট্রেন ছাড় বার সংবাদ দিল। মন ভেসে চলল ওর......... কত কথা......... এই কয়েক সপ্তাহ ওর যেন ঘোরের মধ্যে দিয়ে কেটেছে। বাবলার অসঝ্য আদর, কামনা ওকে ভরিয়ে রেখেছে। ওর একটা ভয় যদি ও গর্ভবতী হয়ে পড়ে। তাই ও চায় ওর স্বামির সাথে মিলিত হতে যাতে ও যদি বাবলার সন্তানের মা হয়ে পড়ে অন্তত কেউ ওকে সন্দেহ করবেনা। বাবলা ওকে বলেছে যে ও চায় বাবলার সন্তান নিক এবং বিদিশার বিয়ের সময় বাবলার ইচ্ছা ওর গর্ভে বাবলার সন্তান আসবে। সামনের জনের কথায় ওর ভাবনায় ছেদ পড়ে।
- টিটি এসেছেন
-ওঃ, সরি,

টিকিট টা বের করে দেখায়। টিটি একটু বেশী ক্ষণ ওর টিকিট দেখে, ও লক্ষ্য করে আসলে ওর স্তন বিভাজিকার ওপর লক্ষ। সাড়ী টা ঠিক করে টিকিট টা বের করে দিল। টিটি চলে গেলে ও লক্ষ করল সামনের ছেলেটাকে। কমলা রঙের টি সার্ট আর অফ হোয়াইট জিন্স এ বেশ লাগছে। হটাত লক্ষ করল ছেলেটা ওকে দেখছে। ওর সাথে চোখা চুখি হতেই ও চোখ সরিয়ে নিল।কিন্তু ওর চোখের পাশথেকে ও বুঝতে পারল ছেলেটা ওর দিকে অপলক দৃষ্টি তে চেয়ে আছে। ও একবার চোখ রাখল ছেলেটার চোখে। ওর বুক টা ধক ধক করে উঠল, বুকের ভেতর কোথায় যেন একটা কাম্পন ধরল। এ যে কলেজ জীবনের অভিঙ্গতা ওকে নাড়া দিল!কালো সিল্ক শাড়ী টাকে ওর দুই হাতের উপর দিয়ে জড়িয়ে নিল মৌ। ওর ব্লাউজ টার হাত দুটি একটু সংক্ষিপ্ত। ফরসা শরীরে কালো শাড়ী সঙ্গে লাল-কাল ব্লাউজ ওকে বেশ আকর্ষণীও করে তুলেছে, ছেলেটার আর দোষ কি?
আপনি কোথায় যাচ্ছেন?
প্রশ্ন শুনে প্রশ্নকর্তার মুখের দিকে তাকায় মৌ-
-দাদর, আপনি?
-আমি যাব কুরলা
-ওহ।
এবার ছেলেটিকে পাত্তা না দেওয়ার জন্য বাবলার কিনে দেওয়া সানন্দা টা তুলে নেয়।
-আপনি কি করেন বউদি?
এক্তু বিরক্ত হয় ও এবার। ওর অন্য দিকে পরদা ফেলা। কথা না বলা টা ও অসভ্যতা।
- আমি কিছু করি না, হাউসওয়াইফ। আপনি?
- আমি সিনেমা লাইন এ আছি, ক্যামেরাম্যান।
এবার মৌ উত্তজিত হয়ে ওঠে। সাক্ষাৎ বলিউড এর লোক ওর সামনে বোসে।ও প্রশ্ন ছুঁড়ে দেয়।
-তার মানে আপনি সব সিনেমা আর্টিস্ট দের দেখেছেন?
-হাঁ, এটাই তো আমার কাজ। আমি ওদের স্কিন শট নিই। আচ্ছা, আপনার নাম জানতে পারি বৌদি?
- আমি মৌমিতা, আপনি?
- আমি নীল। আপনার সাথে আলাপ হয়ে ভাল লাগলো, দুই দিনের জার্নি, কথা বলবার লোক পাওয়া গেল।
মৌ লক্ষ করল, ওর সাথে কথা বলার ফাঁকে, নীল নিজের পুরুসাঙ্গ টা সঠিক অবস্থানে নিয়ে এল। ছেলেদের এই ব্যাপারটা ওর কাছে খুব আবাক লাগে। এরা থাকে থাকে নিজেদের লিঙ্গ টা কে সাইজ করতে ব্যাস্ত থাকে। ওর চোখ নিজের অজান্তে নীলের প্যান্ট এর ওই বিশেষ যেয়গায় গিয়ে পড়ল, বেশ বুঝতে পারল, বাছাধন খুব ছোটোখাটো ও শান্ত শিষ্ট না।নীল কে তার উপস্থিতি জানান দিচ্ছে। মৌ উঠল, বাথরুম যেতে হবে। গাড়ি, পাশকুরা পার হল। ঘড়িতে ছ টা দশ।

মৌমিতা বাথরুম থেকে জেল দিয়ে মুখ ধুয়ে চূলটাকে ঠিক থাক করে এসে বসলো। নীল তারমধ্যে একটা কালো পাজামা পরে নিয়েছে, হাসি পেল ওর, নিজের উত্তেজনা সামাল দিতে ঢাল হিসাবে ব্যাবহার করবার জন্যে। এরা নিজেদের এত বোকা ভাবে না, ভাব্লেই হাসি আসে। মৌ নিজেকে আর গুছিয়ে আনলেও ওর শাড়ি শরীর ঢাকতে পুরন ভাবে সক্ষম না। ওর ফরসা পেট, গভির নাভি, পেটের ওপর ফুলে থাকা মাংস যে অপলক চোখে নীলের চোখে ভিটামিন যোগাচ্ছে তা বলে দেতে হয়না। ফের চোখাচুখি হতে নিজের অজান্তে হাসি এসে যায় ওর। নীল ও হেসে প্রতিদান জানায়।
-আচ্ছা, আপনি জন আব্রাহাম কে দেখেছেন? মৌ জিজ্ঞেস করে
-হ্যাঁ, কতবার!
- কি রকম দেখতে?
- আমার মতোই, স্পেশাল কিছুই নেই
মৌ হেসে ফেলে, নীল কারন টা ধরে ফেলে, উত্তর দেয়
-আমার মত মানে আমি না, মানে যে কোন পুরুষ এর মতোই বোঝাতে চাইছি। তাবে একটা কথা বলব, যদি অভয় দেন তো।
- হ্যাঁ হ্যাঁ, বলুন না
- আপনি বম্বে তে সিনামায় নামলে কিন্তু অনেক নায়িকার কাজ যাবে। এটা আমি বাড়িয়ে বললাম না, আমার তো কোন স্বার্থ নেই আপনাকে তোল্লাই দিয়ে। আর আজ কাল কার মানুষ জনেরা বাড় খায় না, তারা পথ চলে দেখে।
মৌ এর মনে কথা টা দাগ কাটে, এর আগে ওকে অনেক এই এ কথা বলেছে। একথা সত্যি যেও সুন্দরি। পরি না হলেও, চিটে গুড়ের মত, অনেক পিঁপড়ে পড়বে সে কথা বলে দিতে হবে না।
- তা বেশ, আমি যদি বলি আপনি কি পারবেন আমাকে একটা চান্স করে দিতে?
ও একটু বাজিয়ে দেখতে চায়, উদ্যেশ্য তা কি দেখাই যাক না
- ওরে বাপরে, সে ক্ষমতা আমার থাকলে কি কাঁধে ক্যামেরা নিয়ে বলিউড এর অলিতে গলিতে ঘুরে বেড়াই। না বৌদি, আমার সে ক্ষমতা নেই, তাবে আমি যেটা পারি সেটা হল আমার জানা চেনা লোক দের সাথে মিট করিয়ে দিতে পারি। উপকার হবে কিনা বলতে পারিনা।
রাতের খাবার এর অর্ডার নিতে এসে ওদের গল্পের জাল ছিন্ন হয়ে যায়। ও চিকেন মিল নেয়। রাস্তার পেপের তরকারি ওলা খাবার ও খেতে পারে না।

ট্রেন চলতে চলতে কোথাও একটা থেমেছে বলে ওর মনে হয়, চাদর টানতে গিয়ে লক্ষ করে ওর গায়ের চাদর টা পাশে ঝুলছে, নীচে। ওর পেচ্ছাপ পায়। সাবধানে নামে নীচে, শুনশান ট্রেন। ওর পরনে কমলা স্লিভলেস শালওয়ার সুইট। বাথ রুম এর কাছে গিয়ে দেখে বাথরুম দুটো ই ভেতর থেকে বন্ধ, একটু ঠেলা মারে, অপেক্ষা করতে একজন বেরিয়ে আসে, বছর ২৫-৩০ এর ছেলে। ওকে ইচ্ছে করে ধাক্কা মারে, ও দেওয়ালে কাত হয়ে পরে যেতে যেতে ছেলেটা ধরে নেয়। না ধরলে ও ভেস্তিবুল এর কাছে হুমড়ি খেয়ে পড়ত। ছেলেটার বুকের মধ্যে পরে ও বিহ্বল হয়ে পরে আর সেই সুজগে ওকে নিয়ে ছেলেটা ঢুকে পরে লাভেতরির ভেতরে।ও কিছু বোঝার আগেই ছেলেটা ওর নগ্ন বাহুতে হাত রাখে, তারপর বলে,
- আপনি যা নরম, ওই ছেলেটার সঙ্গে মানাবে না।
- বের হন এখান থেকে, নাহলে পুলিশ ডাকবো
- ডাকুন না, এই গোটা বগি টা তে একটা পুলিশ ও নেই, আমার দেখা আছে। তা ছাড়া ওরা আমার জানা চেনা। এতে আপনার বিপদ ই বেশী হবে, কারন আপনার পার্স টা আমার কাছে।
- মানে? বিপদ বুঝে নরম হয় মৌ।
- আমি জানি আপনি মৌমিতা, আপনার বাড়ি, বরের ঠিকানা, বাড়ির ঠিকানা সব আমার জানা।
মৌমিতার নগ্ন ডান বাহুতে হাত বোলাতে বোলাতে ছেলেটা বলে
-আমার বাড়ি বিলাসপুর। এই গাড়িটা বিলাস পুরে থামবে সকাল ৭ টা নাগাদ। আপনি আমার সাথে নেমে আসবেন। ওখানে আপনি আমার সাথে যাবেন। আপনার কোন ভয় নেই। আমার কথা মত কাজ করলে প্রানে মরবেন না।
- কি কাজ?
হেসে উত্তর দেয় সে
- কাজ টা আপনার জানার মধ্যেই পড়বে।
- বেশ এখন তবে ছাড়ুন
- তা হয় কি ডার্লিং? একটু কাছে না এলে? এসো না কাছে?
চোখের এক অদ্ভুত ভঙ্গি করে ডাকে। ও ঘার নাড়ে। কিন্তু ওর ডান হাত টা ছেলেটার হাতে। লাটাই এর সুত গুটানর মত ওকে টেনে আনে কাছে, তারপর ডান হাত ওর পিঠে রেখে বাহ হাত টা ওর চিবুকে এনে আদর করে বলে,
- একটা চূমু দাও
- নাহ, ছাড়ুন
- উম্ম...... দুসটু সোনা, খুব মিষ্টি লাগে বাঙালি মাগী। বিছানায় এতো সুন্দর না একটা আনকোরা ঘরের বউ যে ভাবলে জিবে জল এসে যায়।
ওর গালে একটা চুমু দিয়ে সে বলে,
-বুঝলে মৌ, আমি ছত্তিসগড়ের ছেলে কিন্তু কলকাতায় মানুষ। অনেক সম্পত্তি আমার বাবার ছিল। বাবা মারা গেল মাওবাদী দের পাতা মাইন এ। আমাকে পড়া সোনা ছেড়ে ফিরে আস্তে হল। আজ ফিরছিলাম এই বগি তে। তোমাকে দেখে আমি ঠিক করি এই মাল টা আমার চাই।
উপর্যুপরি কয়েকটা দামাল চুমুর ওর লাল ঠোঁটে আক্রমন করে ওকে বিস্রস্ত করে দেয়। সামলে উঠেই অনুভব করে ছেলে টা ওকে দুই হাতে বুকে জড়িয়ে আছে। ওর স্তন দুটো ওর বুকে সেঁটে আছে। ওর নাকে নাক ঘসে সে বলে
- এবার তুমি চুমু দাও।
মৌ জানে, এর থেকে মুক্তির উপায় পেতে ওকে সময় কিনতে হবে। ঠোঁট দুটো বসিয়ে দেয় দামাল ছেলেটার ঠোঁটে। আগুন ধরে সরিরে। কিছুক্ষণ চলে চুম্বন পর্ব, তারপর থামলেও ছাড়ে না ওকে। ও বলে
- এবার যাই
- যাও, তাবে কাল সকাল সাতটার সময় বিলাস পুর এ নেমে পর। না নাম্লে তুমি বিপদে পড়বে কারন তোমার সব কিছু কাগজ আমার জিম্মায়।
ও ছুটে নিজের বাঙ্কে ফিরে এসে দেখে সত্যি ওর পার্স নেই। চিন চিন করে ওঠে ওর শিরদাঁড়া। এখন উপায়? পেচ্ছাপ মাথায় উঠে যায়। ঘড়িতে দেখে, সাড়ে ৩ টে। বাকি রাত টা এপাশ ওপাশ করে কাটায়, ছেলেটাকে ও দেখতে পায় না এর মধ্যে। ও কোন কুল খুঁজে পায় না। ভাবতে ভাবতে ৭।৩০ এ বিলাশপুর। ওর সহযাত্রী তখনও ঘুমের কোলে। নিজের ব্যাগটা নিয়ে নেমে আসে বিলাস পুর স্টেশন এ।
ও ছেলে টা কে দেখতে পায়না। ও বোঝে সে না এলে ও বাইরে বের হতে পারবে না কারন টিকিট ওর কাছে। ট্রেন টা পাঁচ মিনিট থেমে ছেড়ে চলে যায়। ও হটাত দেখে কথা থেকে যেন ছেলে টা উদয় হল।
-চলো মৌ
উত্তর না দিয়ে হাজার চিন্তা মাথায় নিয়ে বেরিয়ে আসে মৌমিতা। ওর পাশে পাশে হাঁটতে হাঁটতে ছেলে টা বলে
- আমি মহেন্দ্রা সিং। এখান থেকে কিছু দূরে আমার নিজের বাড়ি। ওই দুরের কালো ক্সরপিয় টা আমার। চল, উঠে পড়।
[+] 5 users Like Sreerupamitra's post
Like Reply
#12
 
                                                                            আট
গাড়ি স্টার্ট নেয়। ওরা পাশা পাশি। টুক টাক কথা হয়। মাথা টা পরিষ্কার রাখে চায় মৌমিতা। রাস্তা টা কে চিনে নিতে চায়। হয় তো একটু ঘুমিয়েই পড়েছে, হটাত প্রচণ্ড এক ঝাকুনিতে ওর ঘুম ভেঙে যায়, চোখ খুলে বোঝার আগেই দু পাশের দরজা খুলে গেছে আর জংলা পোশাক পরা দু জন লোক ওকে হিন্দি তে বলে, ‘নেমে আসুন’। ও বুজতে উঠতে উঠতে একজন ওকে টেনে পাশের দাঁড়িয়ে থাকা জিপ্সি গাড়ি টাতে তুলে নেয়। গাড়ি দৌড়তে শুরু করে। ওর সামনে বসে থাকা লোকটা কে দেখে ও অবাক হয়, খাদে লেখা এস এস বি। ও বোঝে ওকে এস এস বি রা উদ্ধার করেছে। ওর ডান দিকে যে বসে তাকে দেখে ওর মনে হয় যে সে একজন অফিসার। ও সাহস করে জিজ্ঞেস করে কি হয়েছে। ও যা জানতে পারে সেটা হল ওকে মাওবাদি দের খপ্পরে পড়ে ছিল। একটা ফোন পায় ওরা, তাতে ওরা অত পেতে বসে ছিল। ওকে সেনা ছাউনি তে এনে জিজ্ঞাসাবাদ করে। সেখানে ও জানতে পারে নীল বলে কেউ একজন ওদের খবর দিয়েছে। ওর স্বামী কে ওরা জানাতে চায় কিন্তু ও জানাতে দেয় না। সেদিন বিকালে ওকে স্টেশন পৌঁছে দেয় ওরা। সেখানে ও দেখে নিল ওর জন্য অপেক্ষা করে আছে। নিল কে দেখা মাত্র ও কেঁদে ফেলে। ওর কাছে নিল এক মাত্র পরিচিত এই মুহূর্তে।নিল ওকে টেনে নেয় তার দু হাতের মধ্যে। কানে কানে বলে, ‘কোন ভয় নেই, আমি তো আছি’। আপনি আমার দিদির মত, ছোট ভাইটার ওপরে ভরসা রাখুন, সকলে খারাপ না।
মৌমিতা ভরসার জায়গা পায়, এই বিদেশ বিভূঁই এ এ ছাড়া আর অবলম্বন কে বা হতে পারে!
সেদিন রাত্রে কোন গাড়ি তে ওরা টিকিট পায়না, স্থানীয় সেনা ছাউনি ওদের জন্য দুটো টিকিট পরদিন সন্ধ্যের ট্রেনে জোগাড় করে। ঘড়িতে সন্ধ্যা ৬ টা বেজে গেছে। কি আর করবে, রেল পুলিশ কে বলে একটা হোটেলে দুটো ঘর পায়।
 
সেদিন রাত্রে সব শুনে মৌ কে আসতে বারন করে দিয়েছে ওর স্বামি রক্তিম। রক্তিম চায়না এখন মৌ সেখানে আসুক। ওর মনে তখন রচনা বিরাজ করছে। মৌ নিজেও বাবলার সাথে এত টা জড়িয়ে পরেছে যে ফিরে যাওয়া ঠিক করে। নিল অকে সম্পূর্ণ সাহায্য করে, স্থানীয় পুলিশ ও।
 
পরদিন সকালের ট্রেনে অকে উঠিয়ে দেয় পুলিশ, নিল এসে ওকে পৌঁছে দেয়। সেখানে ও জানতে পারে নিল আসলে ‘র’ তে আছে। বিকাল ৪ টের সময় কলকাতায় নামার কথা ওর। বাবলা আগেই বলে দিয়েছে যে ওকে নিতে আসবে স্টেশন, ওর শ্বশুর ও এসেছে। ওকে নিয়ে পৌঁছে দেয় বাড়িতে। বাবলার সাথে কথা না হলেও চোখের মিলন হয়। শাশুড়ি শ্বশুর ওর মুখে সব কথা শোনে। সেদিন রাত্রে বিদিশা ফিরে এসেছে। মুন্না ওকে সত্য একটা নতুন সুখ দিয়েছে। তিন দিন ওর একসাথে ছিল, এক অনন্য অভিজ্ঞতা। রাত্রে ফোন বন্ধ করে ঘুমায় ওরা দুজনেই।
 
সকালে দরজায় ধাক্কাতে ঘুম থেকে জাগে মৌ। শাশুড়ি বলে নিচে বাবলা অপেক্ষা করছে, ওকে নিয়ে বিয়ে বাড়ি ঠিক করতে যাবে। বিদিশা কলেজ এ গেল, অনেক দিন পরে, একটা প্রজেক্ট দিয়েছে।
 
মৌ জানে বাবলা ওকে কথাও একটা নিয়ে যাবে, বেচারা ৩ দিন উপোষী, ও নিজেও, একটা নেশা পেয়ে বসেছে ওদের। জামা কাপড় পরে নেয় সেই মত। 
 
[+] 5 users Like Sreerupamitra's post
Like Reply
#13
বাবলা বারান্দার সামনে বসে কার সাথে ফোন এ কথা বলছে। ওকে নামতে দেখে হেসে ইসারা করে ডাকে। শাশুড়ি ওকে বলেছে দোকানে কেনাকাটা করে ফিরতে। নিচে নামতে নামতে বাবলা বলে, “উহ, মাই দুটো আজ হেভি লাগছে, যা চটকাব না আজকে?” মৌ গাড়িতে বসে বলে, ‘তোমার খালি ওই দিকে নজর’। তবে অনেক দিন পর আবার এই ধরনের কথায় ফিরতে এক নেশা লাগে মৌ এর।গাড়ি ছুটছে, এসির ঠাণ্ডা হাওয়া। বাবলা হাত বাড়িয়ে মৌমিতার হাত ধরে। “মৌ! আবার যে তোমাকে ফিরে পেলাম, এত ভাল লাগছে’। মৌমিতা, খুসি হয়, হাসে। বুকের ভেতর একটা আন্দোলন অনুভব করে। গাড়িতে বসে ভাবতে ভাবতে পৌঁছে যায় বাবলার ফ্ল্যাট এর নিচে। গাড়ি টা পার্ক করে ওরা উঠে আসে ওপরের ঘরে।

দরজার চাবি খুলে ভেতরে ঢুকে এসি টা চালায় বাবলা। একটা আলমারি এসেছে ঘরে, আয়না লাগানো। মৌ জিজ্ঞেস করে, ‘এটা কবে কিনলে?’ বাবলা ওর পিছনে এসে দাঁড়ায় তারপর কাঁধে হাত রেখে বলে, ‘কাল। খোল’। পাল্লা টা ধরে টানতেই খুলে যায়। দেখে বেশ কিছু জামা কাপর রাখা। বলে, ‘এগুল কার?’ বাবলা বলে, ‘আমাদের দুজনের। এতে তোমার নাইটি আছে, টপ আর জিন্স আছে, টি সার্ট আছে, সার্ট আছে। আমারও আছে”। আয়না দিয়ে মৌ তাকায় বাবলার দিকে। বাবলার মুখে চোখে দুষ্টু হাসি। মৌমিতা ভেবে পায়না কেন এসব কেন এনেছে। বাবলা ওর কাঁধের ওপর হালকা ঠোঁট এর স্পর্শ করতে করতে বলে, ‘আমার সোনা টা কে নিয়ে আমি যে এখানে একটা ঘর বাঁধতে চলেছি সেটা কি সোনা টা বোঝেনা?তোমাকে আদর করব আমার মত করে, তুমি আদর খাবে আমার বউ হয়ে। আমি চাই না আমার মৌ এখানে আসবে অন্যের বউ হয়ে”। মৌমিতার কানে কথা গুলো এক অন্য মানে এনে দেয়। বাবলার হাত ওর বাহুর ওপর আদর করে চলে, কানে কানে বলে, “এবার খোল। আর কতক্ষন এভাবে রাখবে, আর যে পারছিনা সোনা”। বাবলার বলিষ্ঠ হাত মৌ এর কোমল পেলব দুধ সাদা বাহুকে আদর করতে করতে বাম কাঁধের ওপরে চুমু দেয়। মৌ এর এই জেয়গা টা ভীষণ স্পর্শ কাতর,শরির সিরসিরিয়ে ওঠে। বাবলা জানে কিকরে এক পূর্ণ যৌবনা নারি শরীরে আগুন ধরাতে হয়।       
[+] 5 users Like Sreerupamitra's post
Like Reply
#14
মৌমিতার কানে ফিস্ফিসিয়ে বলে বাবলা, “নেংতু হবে না সোনা? আর যে পারছিনা”। মৌ বলে, “উম...করে দাও না আমাকে”। বাবলা মৌ এর কাল ব্রা আর সায়া টা নামাতে কয়েক সেকেন্ড সময় নেয়। নিজেকে তৈরি করতে আরও কম। মৌ তাকাতেই চমকে ওঠে। বাবলার ডাণ্ডাটা আগের থেকে আর বড় আর মোটা হয়ে উঠেছে এই কয় দিনে। বাবলা ওকে দুই হাতে টেনে নিয়ে বলে, “দেখেছ কি সুন্দর হয়েছে ওটা! উম্ম... তোমাকে দেব বলে বানিয়েছি”। বিছানার ওপর নেমে আসে দুজনে, দুজনের কারো আর তর সইছেনা। মৌ দুই পাসে পা ছরিয়ে দেওয়া মাত্র বাবলা তার খুদারত লিঙ্গ টা ঠেলে দেয় মৌ এর যোনি পথে। আহহাহহহ... করে একটা শব্দ বের হয়। ফটোর ফ্রেম এর নিচে আটকে থাকা টিকটিকিটা ফ্রেমের পিছনে লুকিয়ে পরে।বাবলার পিঠ আঁকড়ে ধরে আর কাছে পেতে চায় মৌ।বাবলা নিজের কমর টা চেপে ধরে ৮ ইঞ্চি ডাণ্ডা টা কে শেষ সীমা পর্যন্ত ঠেসে দেয়। মৌ এর নরম পিঠ টা কে আঁকড়ে ধরে আর কাছে পেতে চায়। মৌ বাবলার পিঠ আঁকড়ে ধরে যেন কত জনম ধরে ওকে পেতে চেয়ে ছিল।

 
[+] 6 users Like Sreerupamitra's post
Like Reply
#15
Darun hoyeche
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#16
Nice.......
Like Reply
#17
অনেক ধন্যবাদ শ্রীরূপা দিদি ... Namaskar Heart
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
খুব ভালো লাগলো দেখে যে আপনি আপনার নিজের thread খুলে এই গল্পটিকে repost করছেন. কারো আপনার লেখা পড়তে হলে আর এদিক-ওদিক এর-ওর সংগৃহীত লেখা থেকে পড়তে হবে না. ধন্যবাদ ও শুভেচ্ছা রইলো. 
[+] 1 user Likes ray.rowdy's post
Like Reply
#19
অনেক অনেক ধন্যবাদ @Sreerupamitra.....!!
Like Reply
#20
গল্পটা শেষ হোক .... আরো চাই ... Namaskar
[+] 1 user Likes ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)