Thread Rating:
  • 9 Vote(s) - 2.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica গহীন পথ
#1
এক

আকাশ আর অদ্রিতার প্রথম দেখা হয় শিল্পকলার এক অনুষ্ঠানে। দেখাটাও বেশ অপ্রত্যাশিত। দেখা হওয়ার আগে না কেউ কাউকে কখনও দেখেছে, না কেউ কাউকে চিনত। আকাশের চেহারার সাথে অদ্রিতার ছোটবেলার এক বন্ধুর বেশ মিল। সেই বন্ধুকে সে পরে বহুদিন খুঁজেছে, কিন্তু তার খোঁজ আর সে পায়নি। আকাশকে হঠাৎ এতদিন পর দেখে আনন্দে অদ্রিতার মনটা নেচে উঠেছিল। প্রায় দৌড়ে আকাশের কাছে গিয়ে সে তাকে জড়িয়ে ধরে বলে ওঠে, “শাকিল, তুই এখানে! আমি তোকে কত্ত খুঁজেছি তুই জানিস? কোথায় ছিলি কুত্তা?” ঘটনার আকস্মিকতায় কিছুই বুঝে উঠতে না পেরে হতভম্ব হয়ে যায় আকাশ। সে তো শাকিল না, তাহলে কার কথা বলছে মেয়েটা! কিন্তু ওদিকে মেয়েটার বাঁধন থেকে মুক্ত হতেও ইচ্ছে হচ্ছে না তার। মেয়েটার নরম শরীরের স্পর্শে অজানা এক শিহরণ বয়ে গেল তার শিরদাঁড়া বেয়ে। মেয়েটার গায়ের মিষ্টি ঘ্রাণ যেন তাকে চুম্বকের মত টানছে। নরম, পেলব দুটি মাংসপিন্ড সেঁধে আছে তার বুকে, যেন এক স্বর্গীয় অনুভূতি এই আঠার বছরের জীবনে যা সে জীবনে কোনদিন পায়নি। 

অষ্টাদশী অদ্রিতা ঢাকার এক স্বনামধন্য কলেজেই পড়ে। দুধে আলতা গায়ের রঙ, গোলগাল মুখ। ঠোটদুটো একেবারে চিকন নয়, কিন্তু এটা যেন তার চেহারার কামনীয়তা আরও বাড়িয়ে দেয়। শরীরের যেখানে ঠিক যতটুকু থাকলে তাকে একজন ঈশ্বরী হিসেবে বিবেচনা করা যায়, ঠিক ততটুকুই আছে তার। ৩৬সি সাইজের দুধগুলো তার সৌন্দর্যে আলাদা মাত্রা এনে দেয়। কিছুটা সরু কোমরের নিচে চওড়া নিতম্ব রাস্তার ছেলে-বুড়ো সবাইকে একবার তার দিকে নজর ফেরাতে বাধ্য করে। এটা নিয়ে অদ্রিতা বিড়ম্বনায়ও কম পড়েনি। রাস্তায় হেঁটে হেঁটে চলার সময় বাইকে চড়া বাপের উচ্ছন্নে যাওয়া বখাটে ছেলেদের কটুকথার স্বীকারও হতে হয়েছে তাকে বহুবার। গা ঘিনঘিন করে ওঠে ওসব কথা শুনে। মাঝে মাঝে আয়নায় নিজের উলঙ্গ শরীরটাকে খুঁটিয়ে খুঁটিয়ে দেখে সে। ভরাট দুধের সাথে পেটে হালকা চর্বি তাকে আরও সেক্সি বানিয়ে তোলে। শাড়ী পড়লে তার দিক থেকে চোখ ফেরানো যায় না। নাভীর একটু নিচে বালহীন গুদের চেরা উঁকি দেয়। গুদে বাল রাখতে পছন্দ করে না অদ্রিতা। তাই একটু বড় হলেই একেবারে পরিষ্কার করে ফেলে। তার গুদটা তার শরীরের মত অতটা ফর্সা নয়, কিছুটা কালো। এ নিয়ে তার অনভিজ্ঞ অদ্রিতার দুঃশ্চিন্তার শেষ নেই। অথচ সে জানে না, সব বাঙ্গালি মেয়েদেরই এমন হয়। আয়নায় ঘুরিয়ে ঘুরিয়ে নিজের চওড়া নিতম্ব পরখ করে দেখে সে। দেখে মনে মনে পুলকিত হয়, আবার একই সাথে বিব্রতও হয়। একটু কম সুন্দরী হলে হয়ত তাকে ওসব কটু কথা শুনতে হত না। হঠাৎ করে কী যেন মনে আসে তার, পাছার খাঁজটা দু’হাতে একটু ফাঁকা করে দেখে। মনে মনে বলে, কী ছোট্ট ফুটো! একটা কলমও মনে হয় ঢুকবে না! এসব মনে করে একটা মুচকি হাসি ফুটে ওঠে তার ঠোঁটের কোণে। পাছার ফুটোতে একটু করে আঙ্গুল ঘষে দেয়, গুদ থেকে রস নিয়ে পিচ্ছিল করে নেয়। আঙ্গুলটা নিয়ে আসে নাকের কাছে, নাক টেনে ঘ্রাণ নেয় সেসব জায়গার যেগুলোর একটু সান্নিধ্যের জন্য গোটা দুনিয়াসুদ্ধ লোক যা কিছু করতে রাজি। বাকি যে রসটুকু লেগে থাকে আঙ্গুলে, টুপ করে মুখে নিয়ে আঙ্গুলটা চুষে নেয়। কেমন যেন একটা নেশা ধরানো নোনতা নোনতা স্বাদ। 

কিছুক্ষণ পর আকাশ মুক্তি পেল অদ্রিতার বাঁধন থেকে। তার মনে হতে লাগল, কেন ছাড়ল মেয়েটা তাকে? বেশ ভালই তো লাগছিল। আকাশ এমনিতে দেখতে মোটামুটি। কলেজে ওঠার পর বেশ কিছুদিন হলো জিম করা শুরু করেছে। শরীর মোটামুটি শেপে আসতে শুরু করেছে তার। ফেসবুকে কিছু মেয়ের সাথে কথা হলেও, এখনও কোনো মেয়ের সাথে রিলেশনশিপ পর্যন্ত এগোতে পারেনি। গায়ের রঙ তার শ্যামলা, ছেলে হিসেবে মানানসই। নজরকাড়া চেহারা না হলেও একেবারে ফেলে দেয়ার মতও নয় সে। 

অদ্রিতার তাকে ছেড়ে দিয়ে হঠাৎ জিজ্ঞেস করল, তুমি শাকিল না? তার চোখেমুখে সন্দেহের ছাপ। আকাশের মনে হলো, কেন এমন হয়? জীবনের সব সুন্দর মুহুর্তগুলো কেন এত ক্ষণস্থায়ী? কিছুক্ষণ চুপ থেকে দুপাশে মাথা নেড়ে বুঝিয়ে দিল যে সে শাকিল নয়। মুহুর্তেই অদ্রিতার গালদুটো রক্তিম হয়ে উঠল। দুধে আলতা গায়ের রঙে লাল আভা বেশ ভালোভাবেই ফুটে উঠছে। লজ্জায় যেন তার মাথা কাটা যাচ্ছে। এই প্রথম আকাশ অদ্রিতাকে দেখল। অপরূপ সুন্দরী এই মেয়েটিকে দেখে যেন একমুহূর্তের জন্য তার পুরো পৃথিবী থেমে যায়। পরমুহুর্তেই সামলে নেয় নিজেকে। ওদিকে অদ্রিতা বলছে, “সরি, আমি বুঝতে পারি নি। তোমাকে দেখতে একদম ওর মতই। এত মিল তোমাদের!” 
“আমি কিছু মনে করি নি। যাইহোক, কে ও?”
“ওকে চিনবে না, আমার ছোটবেলার বন্ধু ছিল। কিন্তু সেই যে কোথায় হারিয়ে গেল আর খোঁজই পেলাম না”
আকাশ কিছু বললো না আর। চুপ করেই রইল, অদ্রিতাই নিরবতা ভেঙ্গে বলল, “হাই আমি অদ্রিতা, তুমি?” 
“আমি আকাশ”
এভাবেই প্রথম আলাপ হয় তাদের। বিকেল পেরিয়ে সন্ধ্যা হয়, অবশেষে তাদের বিদায় নিতে হয়। তবে বিদায় নেয়ার আগে আকাশ অদ্রিতার কাছে ফোন নাম্বারটা চেয়ে নিতে ভুল করেনি। আর ফেসবুকে এডও হয়ে নেয় দু’জন। 

বাসায় ফিরে অদ্রিতার শুধু মনে হতে থাকে আকাশের সাথে হওয়া ঘটনাগুলোর কথা। কীভাবে তাকে গিয়ে একেবারে জড়িয়ে ধরল সে! ভেবে লজ্জায় তার ফর্সা গালদুটো লাল হয়ে যায়। বিছানায় শুয়ে কোলবালিশটাকে জড়িয়ে ধরে এদিক ওদিক করতে থাকে সে। কোলবালিশটাকে একটু ঘষে দেয় নিজের গুদের সাথে। শরীর শিঊরে ওঠে তার। বারবার কোলবালিশটাকে ঘষতে থাকে নিজের গুদের সাথে। রসে ভিজে যায় তার গুদ। প্রচণ্ডভাবে রস বের হচ্ছে তার গুদ থেকে। এটুকু ঘষতেই তার গুদ থেকে রস চুইয়ে চুইয়ে ভিজিয়ে দিয়েছে তার প্লাজু। হঠাৎ কী যেন মনে হলো তার। প্লাজুটা টেনে নামিয়ে দিল সে। টিশার্টটাও খুলে ফেলল। পুরো উলঙ্গ হয়ে শুয়ে আছে সে বিছানায়। দুধদুটোকে মুচড়ে মুচড়ে টিপতে লাগল সে। নিপল মুচড়াতে লাগল। একটা হাত নিয়ে গেল গুদের কাছে। আঙ্গুল দিতেই টের পেল কী ভয়ংকরভাবে রস বের হয়ে ভিজে আছে জায়গাটা। আঙ্গুল রাখার সাথে ভিজে পুরো জবজবে হয়ে গেছে রসে। আঙ্গুলটা নিয়ে টুপ করে মুখের মধ্যে নিয়ে নিলো সে। নিজের রসের স্বাদ নিলো সে। তার শরীরে যেন আগুন জ্বলে উঠল। আঙ্গুলটাকে মনে হতে লাগল আকাশের ধোন। কামযন্ত্রণায় তার এখন কিছুই খেয়াল নেই। পাগলের মত আঙ্গুল চালাতে লাগল সে গুদে। ক্লিটোরিসটাকে ঘসতে লাগল দ্রুত। বেশিক্ষণ লাগল না রসমোচন হতে। ফিনকি দিয়ে বের হতে লাগল গুদের রস। ভাগ্যিস খাটের একেবারে কোনায় ছিল সে! নাহলে যে পুরো বিছানা ভিজে যেত! উঠে সব পরিষ্কার করা লাগবে, কিন্তু তার পা কাঁপছে সুখে। এত সুখ সে কোনোদিন পায়নি। আকাশ কী এমন জাদু করল তাকে! ঘুমে চোখ জুড়িয়ে আসছে তার।
[+] 2 users Like therealconstantine's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
valo legeche
Like Reply
#3
Soruta mondo holo na akhon thik thak update aslei cholbe
Opekhai thaklam
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)