Thread Rating:
  • 109 Vote(s) - 2.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সাধারণ বউ থেকে hot youtube Star!
#1
Thumbs Up 
আরো একটি নতুন রিয়াললাইফ স্টোরি আসছে। যেখানে একটা ৩০+ সেলস এর কাজে কর্মরত বিবাহিতা নারী কিভাবে hot ইউটিউব সেনসেশনে পরিণত হল তার নিজের জবানিতে জানা যাবে।
[+] 2 users Like Suronjon's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Waiting
[+] 1 user Likes Twilight123's post
Like Reply
#3
আগামী কাল এই গল্পের প্রথম আপডেট আসছে।
[+] 1 user Likes Suronjon's post
Like Reply
#4
(19-06-2022, 08:30 PM)Suronjon Wrote:
আরো একটি নতুন রিয়াললাইফ স্টোরি আসছে। যেখানে একটা ৩০+ সেলস এর কাজে কর্মরত বিবাহিতা নারী কিভাবে hot ইউটিউব সেনসেশনে পরিণত হল তার নিজের জবানিতে জানা যাবে।
আগের গল্পগুলো ও কী রিয়েললাইফ স্টোরি ছিল???
[+] 1 user Likes DEEP DEBNATH's post
Like Reply
#5
(20-06-2022, 11:00 PM)DEEP DEBNATH Wrote: আগের গল্পগুলো ও কী রিয়েললাইফ স্টোরি ছিল???

আমার লেখা maximum golpo real life theke inspire.
[+] 1 user Likes Suronjon's post
Like Reply
#6
                                                      ১


আমার নাম মল্লিকা গুহ। আমার বয়স বর্তমানে ৩২ বছর। আমার স্বামী ভাস্কর(৪০) আর ৭ বছরের ছেলে সুতীর্থ  কে নিয়ে আমার দিব্যি ছিম ছাম সংসার। আমি আর আমার বর দুজনেই দীর্ঘ দিন যাবত sales এর কাজের সাথে যুক্ত। আমার বর একটি স্মার্ট ফোনের দোকানে আর আমি একটা বড়ো শপিং মলে  কাজ করি। এক বছর আগে ঘটা নেহাত ঝোকের মাথায় এক বন্ধুর কথায় করা একটা কাজ থেকে যে এত তাড়াতাড়ি আমার জীবনের হাল হকিকত এই ভাবে পাল্টে দেবে আমি বুঝতে পারি নি। 

আমি youtube sensation হয়ে শেষ দেড় বছরে অনেক কিছু পেয়েছি, টাকা প্রতিপত্তি ঐশ্বর্য। আর এসব পেতে গিয়ে আমাকে হারাতেও হয়েছে অনেক কিছু যা আজ চেষ্টা করলেও আমার পক্ষে ফিরে পাওয়া সম্ভব নয়। আজ এতদিন পর হটাৎ শরীর টা টানা কাজের ধকল সামলে  অসুস্থ  হওয়ায় ডাক্তারের অনুরোধে কিছুদিন হল আমার নতুন কেনা ফ্ল্যাটে রেস্ট নিচ্ছি। এখন এক সপ্তাহ আমার বাড়ির বাইরে বেরোনো বারণ। অসুস্থতা সত্বেও অনেক দিন পর টানা বাড়িতে অবকাশ যাপন আমার  চিন্তা ভাবনা করার পরিসর করে দিয়েছে। একজন কাছের বন্ধুর অনুরোধে আমার সাধারণ ঘরের একজন  বউ থেকে  একজন youtube sensation বনে যাওয়ার উত্তরণ এর কাহিনী লিখছি। হ্যা এটা ঠিক খুব তাড়াতাড়ি উল্কার গতিতে আমার উত্থান ঘটেছে, জানি না হয়তো একদিন এর থেকেও দ্রুত গতিতে আমাকে নিচে পড়তে হবে। সাফল্যের মধ্যগগনে থাকতে থাকতেই নিজের ইউটিউব সেনসেশন  হবার জার্নি টা একবার ফিরে দেখছি। 

আমার ইউটিউব এর ভিডিও তে কাজ শুরু করা খুব বেশি বছর আগের কথা নয়। বছর দুয়েক আগেও আমি একটা শপিং মলে একটি লেডিস ব্যাগ ডিপার্টমেন্টে সেলস গার্ল হিসাবে চাকরি করতাম। আমার জীবন যাত্রা ছিল সেন্ট পার্সেন্ট অনাড়ম্বর। আমারা স্বামী   স্ত্রী দুজনে কাজ করায়, দিব্যি আমাদের তিন জন এর সংসার চলে যাচ্ছিল। প্রথম বিপদের আচ আসে, যখন কর্মী ছাটাই এর ফলে একদিন দুম করে আমার সেলস গার্ল এর কাজ টা চলে যায়। বর এর চাকরি টা টিকে যায় বটে তবে মাইনে কমে যায়। এই বিপদ এর ফলে আমাদের সংসার খরচ সামাল দেয়া মুস্কিল হয়ে ওঠে। অন্য জায়গায় কাজের চেষ্টা করি কিন্তু সবাই ফ্রেসার মেয়ে চাইছিল। আর আমার বয়স ৩০ র কোটা ছুয়ে ফেলায় রিজেক্ট হয়ে যাচ্ছিলাম। শেষে আমার এক সহকর্মী আমাকে জানালো, তুই তো রান্না টা খারাপ করিস না। ওটাকেই প্রফেসন করে নে না। 

আমার আরো এক  বন্ধু মেঘনা একটা জায়গায় ব্যাবস্থা করে দিল। আমার সম বয়সী, স্কুল কলেজ এর সহপাঠী, মেঘনা কে আপদে বিপদে সব সময় স্মরণ করতাম, এইবারও ও সাময়িক ভাবে একটা সলিউশন করে দিয়েছিল। ওর কথা শুনে বেশ কিছু দিন একটা হোম ডেলিভারি তে রান্নার কাজ করেছিলাম। সেটিও এক মাস এর বেশি টিকলো না। তারপর দুই সপ্তাহ  বেকার  বসে থাকার  পর আমি একদিন নিজের ফোন টা এমনি ঘাটছিলাম, হটাৎ করে ইউটিউবে কিছু রান্নার ভিডিও আর লাইফস্টাইল ভিডিও চোখে পড়লো।  আমার বন্ধু মেঘনার ও এই রকম একটা ইউটিউব প্রফাইল ছিল।  ওর ফিগার টা ছিল দারুন। তার উপর ফর্সা চেহারা, সুন্দর দুটো বড়ো বড়ো চোখ,  শরীরে মেদ এর লেস মাত্র ছিল না। তার উপর উন্নত সুডোল স্তন , পাতলা কোমর এর জন্য স্কুল বেলা থেকে ওর পিছনে ছেলে ঘুরতো। মেঘনা তার সৌন্দর্য্য কে পুরো মাত্রায় ব্যাবহার করত। ও সেমী প্রো লেভেল মডেলিং করতো। 

আমি রান্নার কাজ টা চলে গেছে, খুব সমস্যায় পড়েছি,  বলায় মেঘনা বলল, " তুই ইউটিউব ভিডিও বানাতে পারিস,  ভালো ভিউ আর অনেক সাবস্ক্রাইবার হলে এই ভাবেও অনেক টাকা সেফ ঘরে বসে রোজগার করা যায়, আমার এক দিদি র দেখাদেখি আমি এক বছর হলো প্রোফাইল  খুলেছি, আমার কন্টেন্ট গুলোয় খারাপ ভিউ হচ্ছে না। ওখান থেকে যোগাযোগ হয়ে অনেক মডেলিং ইভেন্টে কাজ পেয়েছি, আজও পাচ্ছি। তুই ট্রাই কর। আমি যদি পারি, তুই তো দেখতে শুনতে আমার থেকে কম কিসের।  হ্যা সংসারের চাপে বর্তমানে গ্লো একটু কমেছে, শরীরে একটু এক্সট্রা চর্বি জমেছে বিশেষত বাচ্চা হবার পরে, তবে এখনও যা আছে সেটাই একটু ঘসা মাজা করলে তোকে দারুন লাগবে।"

মেঘনার কথা শুনে আমার মাথায় ভিডিও বানানোর কথা বেশ ভালো ভাবে গেথে গেছিল। এটা চেষ্টা করলে আমিও ভিডিও করতে পারি।  যেমন ভাবনা তেমনি কাজ। 
একদিনের ভেতর আমার ঐ সস্তা স্মার্ট ফোনের অল্প মেগা পিক্সেলের ক্যামেরা তেই রান্নার ভিডিও বানালাম। অবশ্যই মুখ এ মাস্ক পরে দেখে আর খুবই সাধারণ শরীর ঢাকা পোশাক পরে এটা বানিয়েছিলাম। মধ্যবিত্ত ঘরের রক্ষণশীল মানসিকতা যেমন টা হয়, শুরুতেই আমার মুখ দেখুক এটা আমার ভালো লাগছিল না।

প্রথম ভিডিওতে চিকেন  কারি বানালাম। কিন্তু সেটা বর কে না জানিয়ে পোস্ট করতে সাহসে কুলোলো না। এমনি বললে ভাস্কর  কিছুতেই মোট দেবে না উল্টে নানা আজে বাজে কথা বলে অশান্তি করবে। তাই বুদ্ধি খাটিয়ে একটু কৌশল এর সাহায্য নিলাম। 

সেদিন রাতে রান্না টা একটু ভালোই করেছিলাম সেটা খেয়ে ভাস্কর এর মুড এমনিতেই ভালো ছিল। রাতে শোয়ার সময় ছেলেকে ঘুম পাড়িয়ে, বরকে ইচ্ছে করে একটু বেশি আমার কাছে আসতে দিলাম। ভাস্কর এই সুযোগ পেয়ে আপ্লুত হয়ে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে চটকাতে শুরু করলো। আমি বর এর বুকে মুখ ঘষতে ঘষতে আমার ইউটিউব চ্যানেল খুলে ভিডিও বানিয়ে আপলোড করার জন্য অনুমতি চাইলাম। 

প্রথমে ভাস্কর সোজাসুজি মুখের ওপর বলে দিল না না ওসব করতে হবে না। আমি হাল ছাড়লাম না। নাইটির বুকের উপর এর বোতাম গুলো খুলে মাই জোড়া বের করে ওর সামনে এনে ধরলাম, আমি ভালো করে জানতাম আমার উন্নত সুডোল মাই জোড়া ওর সব থেকে বড়  দুর্বলতা।

 সেটা সামনে উন্মুক্ত দেখে ভাস্কর পাগল হয়ে উঠলো। ওর দুটো হাত আমার মাই গুলো নিয়ে রীতিমত খেলতে আরম্ভ করলো। আমি ওর দেহের ভার সহ্য করে বেশিক্ষন বসে থাকতে পারলাম না, বিছানায় আমার বর কে জড়িয়ে নিয়ে  শুয়ে পড়লাম। ওর পাজামা নামিয়ে ওর পুরুষ অঙ্গ টা হাতে  নিয়ে খেলতে খেলতে বললাম, প্লিজ ভাস্কর সবাই করছে। আমি  একবার ট্রাই করে  দেখি না।  ভাস্কর আমার মাই জোড়া  নিয়ে খেলতে খেলতে বলল তুমি যদি এই অবস্থায় আমার কাছে বার বার অনুরোধ কর আমি কিভাবে না করি বল তো। তোমার ইচ্ছে করছে যখন কর। এই বলে সরাসরি আর থাকতে না পেরে আমার  নাইটি  খুলতে উদ্যত হল । আমি ওকে কোনরকমে আটকালাম। ওর হাত গুলো আটকে ওর গালে চুমু খেয়ে বললাম thank you। 

ভাস্কর বলল এই একটা চুমু তে কাজ হবে না বুঝলে। আমার আরো বড়ো পুরস্কার চাই। এই বলে হাত সরিয়ে দিয়ে আমার নাইটি খুলতে খুলতে বল ল আমার আজকে পুরো রাত আদর চাই।
নাইটি টা খুলে সায়া তাও ভাস্কর  যখন টান দিয়ে খুলে ফেলছে। আমি ওকে আটকাবার মরিয়া চেষ্টা করে বললাম, প্লিজ ভাস্কর লক্ষ্মীটি, আজকে না প্লিজ, বাবু শব্দ পেলে জেগে যাবে। আজকে না প্লিজ দুষ্টুমি করে না এভাবে।
ভাস্কর তখন আমার শরীরের ছোয়া পেয়ে  কাম এর আগুনে অন্ধ হয়ে গেছে আমার কোনো কথা না শুনে আমার শেষ প্রতিরোধ প্যান্টি টা শরীর থেকে আলাদা করে ঠাপ দিতে আরম্ভ করল। দুই মিনিট কোনও রকমে ওর ঠাপ খেয়ে আমার শরীরও ওর ডাকে সাড়া দিতে শুরু করলো। আমি বর এর সাথে সেক্স এর খেলায় রীতিমত মেতে উঠলাম। ভাস্কর এর কাম এর আগুন দশ মিনিট এর মধ্যে ঠাণ্ডা হয়ে গেল। আমি আর আমার বর প্রায় এক সময় শান্ত হলাম। আমি  তারপর বাথরুম থেকে পরিষ্কার হয়ে এসে শুয়ে ঘুমিয়ে পড়ার তোড়জোড় করছি। মন দারুন নিচ্ছিনত বর এর অনুমতি পেয়ে গেছি এবারে ভিডিও টা একটা চ্যানেল খুলে আপলোড করে দিতে আর কোনো মানষিক টানাপোড়েন থাকবে না। ভাস্কর সেদিন অল্পতে সন্তুষ্ট হল না। আমি শুয়ে পড়ার দশ মিনিট পর আবার আমার উপর চড়ে উঠে আদর করতে শুরু করলো।

আমি বললাম কি করছো ছাড়ো আমায়। শুয়ে পড়। কাল ডিউটি যেতে পারবে না এভাবে শরীরে ধকল নিলে।
আমার বর আমার কোনো কথা কানে দিল না।
আর সারা রাত ধরে খেলবো। রোজ রোজ এরকম হর্ণি তোমাকে পাবো না। আজ পেয়েছি যখন ছাড়ছি না। আর ধকল কিছু হবে না। কাল সকালে অফ আছে। সন্ধ্যে বেলা ডিউটি। 

বর আমাকে ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেয়ে বললো, আমি ওষুধ খেয়ে নিয়েছি। চকলেট।
তুমিও একটা নিয়ে নাও। নাহলে সারা রাত ধরে নিতে পারবে না। তোমাকে তো সকালে ঊঠতে হবে।
আমি কিছুতেই আর আমার বর কে বোঝাতে পারলাম না। ভয় হল বেশি জোরাজুরি করলে যদি আমার ভিডিও ইউটিউব এর আপলোড করার অনুমতি ফিরিয়ে নেয়। আমি কিছুক্ষন অনুনয় বিনয় করে শেষে বরের আবদার রাখতে রাজী হয়ে গেলাম। আমি বললাম ঠিক আছে আমাকে পাঁচ মিনিট সময় দাও। আস্তে আস্তে   নাইটি টা খুলে,  খাটের এক পাশে ফেলে দিলাম। চাদর খুলে  গায়ের উপর জড়িয়ে তার  নিচে সম্পুর্ন  নগ্ন হয়ে বর কে বললাম দাও ওষুধ টা  দাও। 

ভাস্কর খুশি মনে ওষুধ আর জলের গ্লাস এগিয়ে দিল। ওষুধ খাওয়ার পর মিনিট খানেক পর আস্তে আস্তে মৌতাত টা জমে উঠলো। কপালে বিন্দু বিন্দু ঘাম  ফুটে উঠলো, সেগুলো মুছে আমি আমার বর কে  আমার  চাদরের ভেতরে আসতে ইশারা করলাম। ভাস্কর লাফিয়ে আমার চাদরের ভেতরে প্রবেশ করলো। তারপর আস্তে আস্তে সব কিছু ভুলে আমরা সেক্স এর খেলায় মেতে উঠলাম।  ওর পুরুষ অঙ্গ একাধিক বার আমার যোনির ভেতরে প্রবেশ করল। ঠিক কতবার আমরা মিলিত হলাম আর কতক্ষন একি ছন্দে বিছানা কাপিয়ে উঠাল পাঠাল সেক্স করলাম তার হিসেব রইল না।

পরদিন সকালে অ্যালার্ম দেওয়া সত্ত্বেও ঘুম ভাঙলো না। সাড়ে দশটা নাগাদ ঘুম ভাঙলো ছেলের মা মা চিৎকারে। লজ্জা ভয় আর অপরাধ বোধ মেশানো একটা ফিলিংস নিয়ে ধর মর করে বিছানা থেকে উঠে বসলাম। ছেলের সেদিন স্কুল মিশ হয়েছিল তার বাবা আর মায়ের রাত ভোর উদ্দাম যৌনতা মুখর মুহূর্ত কাটানোর জন্য।

যাই হোক বর এর অনুমতি পেয়ে যাওয়ার পর আমি আর দেরি করলাম না। সেদিনই সন্ধ্যে বেলা বর ডিউটি তে বেরিয়ে যাওয়ার পর পরই
Molly's creation  নামে একটা চ্যানেল খুলে ঐ রান্নার ভিডিওটা পোস্ট করে দিলাম। 

 ভিডিও পোস্ট করার পর দুদিন এমনি এমনি কেটে গেল। আমি প্রতি ঘন্টায় এক বার করে ইউটিউব খুলে কেউ ওটা ভিউ করলো কিনা চেক করছিলাম। তিন দিন অপেক্ষা করে দেখলাম। কোনো ভিউজ পেলাম না। তার পর আবার একটা নতুন রান্নার ভিডিও ছাড়লাম। এবারে চিংড়ির মালাইকারি রান্না করলাম। এবারেও একি রকম হতাশাব্যঞ্জক রেসপন্স  সামনে আসলো। নো ভিউজ তারই সাথে zero সাবস্ক্রাইবার। 

এদিকে আমাদের সেভিংস যা ছিল সব শেষ হয়ে আসছিল, আমার বর ওভার টাইম করেও একার কাধে টানতে পারছিল না সংসার খরচ। শেষে  একজন প্রতিবেশীর থেকে ছেলের স্কুল ফিস এর জন্য  টাকা ধার করতে হল। আমার বর এর একটা ফিক্সড ডিপোজিট ছিল। সেটা ভাঙিয়ে সেই টাকা দিয়ে আরো কিছুদিন চলল। আমার পর পর  ইউটিউব ভিডিও বানিয়ে লাভ এর লাভ কিছু হচ্ছিল না, শেষে চার নম্বর   রান্নার ভিডিও ছেড়ে চ্যানেল টি ডিলিট করে দেব এই মনস্থির করলাম।

 এই ভিডিওটি পোস্ট করার দুদিন বাদে যখন আমি ফের ইউটিউব খুললাম, অবাক হয়ে দেখলাম। আমার ভিডিওটিতে দুই ভিউয়ার এসেছে, আর একজন subscriber ও হয়েছে আমার ইউটিউব চ্যানেলে।যিনি subscribe করেছেন তিনি ভিডিওর নিচে কমেন্ট ও করেছেন। Siraj 007  নামের ঐ ব্যাক্তি কমেন্টে  লিখেছেন - wonderful presentation, sweet voice, please keep it up."

শেষ ভিডিওটি তে দুজন ভিউয়ারস আসায় আমি কিছুটা হলেও মনে স্বান্তনা পেলাম। আর ভিডিও বানাবো না এটাই স্থির করেছিলাম, কিন্তু দুদিন পর আবার ইউটিউব খুলে নিজের চ্যানেলে গিয়ে অবাক হয়ে দেখলাম, ঐ siraj 007 আবারও আমার শেষ ভিডিওতে কমেন্ট করেছে, " *******856 whatsapp me, I am waiting for your new video." উনি শুধু কমেন্ট করেন নি আমার চারটি ভিডিও দেখেছেন আর তাতে লাইক করেছেন।

আমার তখন ঐ কমেন্ট দেখে  কি খেয়াল চাপলো কে জানে বলা নেই কওয়া নেই ঐ অচেনা সিরাজ নামের ব্যাক্তি কে  দুম করে হোয়াটসঅ্যাপ করে বসলাম।

আমি লিখলাম, নমস্কার, আমি molly creation এর মল্লিকা, আমার ভিডিও দেখার জন্য আর তাতে কমেন্ট করে উৎসাহ দেওয়ার জন্য  অনেক ধন্যবাদ।  আমি আর ভিডিও বানাবো না বলে স্থির করেছি। চারটে ভিডিওতে সেভাবে কোনো  ভিওয়ারস না পাওয়ার জন্যই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।

এই মেসেজ করার ১০ মিনিট এর মধ্যে reply আসলো ঐ Siraj 007 নামের ব্যাক্তির কাছ থেকে। উনি হোয়াটসঅ্যাপ  মেসেজ করে লিখেছিলেন, " Hey Molly, Don't stop making video, you have wonder ful voice and skill, problem is in different place, I will share my point of view if you would allow me."

আমি এর পর হোয়াটসঅ্যাপে লিখলাম,
হ্যা বলুন না কেন আমার ভিডিও গুলো ভিউজ পাচ্ছে না? আপনার কি মনে হচ্ছে?

Siraj রিপ্লাই দিলেন, " আসল প্রব্লেম হচ্ছে তুমি নিজেকে পুরো  ভিডিও তে ঢেকে রাখছ, মুখ ও কেউ দেখতে পারছে না, আর তোমার ড্রেস মেক আপ এর বিষয়ে আরেকটু খোলামেলা হলে পাবলিক এর নজরে আসবে। আমি কটা ভিডিওর লিংক পাঠাচ্ছি, ওগুলো দেখো। মডেল বা কন্টেন্ট creator দের আজকের দিনে শুধু  ভালো ভিডিও বানালে চলে না। নিজের গেট আপ এর দিকে নজর দিতে হয়।"
উনি বেশ কয়েকটি ইউটিউব ভিডিও র লিংক শেয়ার করলো। সেগুলো আমি ওপেন করে দেখলাম আর অবাক হয়ে গেলাম। কি সুন্দর ভাবে সেজে গুজে আমার বয়সী অথবা আমার থেকেও ছোট মেয়েরা  সব ভিডিও বানিয়েছে। তাদের ড্রেস মেক আপ থেকে একটা আলাদা গ্লো বের হচ্ছে যার ফলে ভিডিও গুলো দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগছে। একি সাথে ওদের ভিউয়ার আর subsriber এর সংখ্যা দেখে আমার চোখ কপালে উঠে গেল। সবারই হাজারের উপর সাবস্ক্রাইবার।

সিরাজ মেসেজ করলো, " বুঝতে পারলে Molly, তুমি ঠিক কোন জায়গায় পিছিয়ে, এই দিকে নজর দাও, দেখবে পুরো ছবিটা পাল্টে যাবে। তুমি খুবই প্রমিসিং, কিন্তু তোমার এসব বিষয়ে এক্সপেরিয়েন্স কম যদি তুমি চাও আমি তোমাকে সাহায্য করতে পারি।" 

আমি লিখলাম , " কিভাবে সাহায্য করতে পারেন? আসলে আমার কাছে ইনভেস্ট করার মতন পুঁজি নেই।"

সিরাজ রিপ্লাই দিলেন, " এটা কোনো প্রব্লেম নয়। আমি আজই আমার সব বন্ধু কে তোমার ভিডিওর লিংক শেয়ার করে দিচ্ছি, এতে কিছু viewrs আর সাবস্ক্রাইবার বাড়বে। নেক্সট ভিডিওতে আমি যা যা বললাম খেয়াল রেখো। তোমাকে ভিডিওতে ভালো করে যাতে দেখা যায় সেটার দিকে নজর রাখবে।"

সিরাজ এর সাথে হোয়াটসঅ্যাপ মেসেজ করে আধ ঘন্টা পর আমি আবার যখন আমার ইউটিউব চ্যানেল খুললাম, দেখলাম সাবস্ক্রাইবার ২ থেকে বেড়ে ১৬ হয়ে গেছে। মনে মনে সিরাজ কে ধন্যবাদ জানিয়ে, নতুন ভিডিও বানানোর কাজে মনোনিবেশ করলাম।

এই বারি প্রথম বার রান্নার ভিডিওর আগে ভালো করে সাজতে বসলাম, চুলটা ভালো করে ক্লিপ দিয়ে পনিটেল করে বেধে, কপালে একটা কালো টিপ পরে, ঠোটে হাল্কা লাল লিপস্টিক মেখে সাজলাম। তারপর আমার কাছে থাকা সব চেয়ে ভালো নীল রঙের  সিল্ক  শাড়িটা আলমারি থেকে বের করে পড়লাম ম্যাচিং কলোরের u নেক ম্যাগি হাতা blouse এর সাথে। এবারে আর মুখে মাস্ক পড়লাম না। সাহস অর্জন করে হাসি মুখে পালং পনির রান্না করলাম। ১০ মিনিটের একটা ভিডিও বানিয়ে সেদিনই পোস্ট করে দিলাম ইউটিউবে।

ভিডিও আপলোড করার কুড়ি মিনিট কাটতে না কাটতেই সিরাজ এর মেসেজ আমার হোয়াটসঅ্যাপে এসে গেল। উনি আমার নতুন ভিডিও দেখে আপ্লুত হয়ে লিখেছিলেন, wonderful Molly, ভিডিও তে তোমার দিক থেকে চোখ ফেরানো যাচ্ছে না। এই ভাবে, নিজেকে আরও ওপেন আপ করো সবাই তোমার admire হয়ে যাবে। নেক্সট ভিডিওতে একটা স্লিভলেস ব্লাউজ পড়। ইটস মাই রিকোয়েস্ট।"

সিরাজ এর মেসেজ দেখে ভালো যেমন লাগছিল আর ওনার কথা গুলো পড়ে লজ্জা ও করছিল। আমি রিপ্লাই তে লিখলাম হোয়াটসঅ্যাপে, ভিডিওটি ভালো লেগেছে জেনে খুব আনন্দিত হলাম। কিন্তু আপনার অনুরোধ রাখা আমার  পক্ষে সম্ভব হবে না। আমি স্লিভলেস ব্লাউজ পরতে স্বচ্ছন্দ বোধ করি না। আমার সংগ্রহে ঐ ধরনের কোন blouse নেই।

Siraj 007 এটা পরে লিখলো," come on Molly, তোমাকে তো আস্তে আস্তে স্ট্যান্ডার্ড টা বাড়াতে হবে। সংগ্রহে নেই তো কি হয়েছে, সংগ্রহ করে ফেল। আমি জানি যদি তুমি চাও স্লিভলেস ব্লাউজ কালেক্ট করা তোমার কাছে এমন কিছু বড় বিষয় না। আমি যদি তোমার অ্যাড্রেস জানতাম আমিই নিজেই পাঠিয়ে দিতাম। আমার তো লেডিস ড্রেস এর ই বিজনেস আছে। Come on Molly প্লিজ তোমার ফ্যান দের নিরাশ কর না"

সিরাজ এর মেসেজ দেখে আমি খুব লজ্জা পেয়ে গেলাম।  শেষ মেষ আমি সিরাজ এর অনুরোধ ফেরাতে পারলাম না। আমি লিখলাম হোয়াটসঅ্যাপে, ওকে দেখছি কি করা যায়। Thanks for your support।"

 Siraj এর সাথে হোয়াটসঅ্যাপ চ্যাট YouTube channel টা ওপেন করলাম। নতুন ভিডিওটি টোটাল তখন পর্যন্ত ৬৮৬ ভিউজ, আর ৯১ নতুন সাবস্ক্রাইবার এনে দিয়েছে আমার চ্যানেলে, সেটা দেখে আমার উৎসাহ আরো দ্বিগুণ বেড়ে গেল। সেদিনই বিকেল বেলা আমার বন্ধু মেঘনার বাড়িতে গেলাম। ও নিয়মিত স্লিভলেস ব্লাউজ পড়ে, কোথা থেকে বানায় সেটা আমি জানতে চাইলাম। আসলে পাড়ার যে টেলোরিং শপ থেকে আমি ব্লাউস বানাতাম সেখানে গিয়ে হটাৎ করে স্লিভলেস ব্লাউজ বানাতে দেওয়া আমার পক্ষে একটু অস্বস্তিকর ছিল।

মেঘনার কাছে গিয়ে সবকিছু খুলে বললাম। মেঘনা সব শুনে আমাকে আনন্দে জড়িয়ে ধরলো। ও বলল, " এইতো তুই লাইনে এসে গেছিস, very good। চল তোকে আমি যেখান থেকে বানাই সেখানে নিয়ে যাই। দুদিন এর মধ্যে ডেলিভারি দিয়ে দেবে।

যেমন কথা তেমন কাজ, মেঘনার সাথে beauty plus tailoring বুটিকে গিয়ে আমি জাস্ট তাজ্জব বনে গেলাম। দোকানের ভেতরে মালিক ছাড়াও  ৫ জন কর্মচারী তুমুল ব্যস্ততার সাথে কাজ করছিল। আমি মেঘনা কে একটু সাইডে ডেকে এনে ওর কানে কানে বললাম, " এটা তো খুব expensive জায়গা লাগছে রে, একটু সস্তার জায়গায় চল না।"

মেঘনা আমাকে থামিয়ে দিয়ে বলল, " দুর বোকা, আমি তো আছি কোনো টাকা লাগবে না। উল্টে এরা তোকে টাকা দেবে, সেই সাথে স্টাইলিশ heroine টাইপ ব্লাউজও বানিয়ে  দেবে। আয় না আমার সাথে।"

মেঘনা সোজা গিয়ে ঐ beauty plus বুটিক হাউস এর মালিক সুদর্শন বাবুর সাথে আলাপ করে দিল। কথা বার্তা যা বলার মেঘনাই বলল আমার হয়ে।  মেঘনা বলল, " এর নাম মলি,আমার খুব ভালো বন্ধু, নতুন এসেছে এই লাইনে, ওর funding  দরকার। আপনার কাছেই নিয়ে আসলাম, একেবারে ফ্রেশ। আপনার কাজে লাগতে পারে।"

সুদর্শন বাবু মেঘনার কথা শুনে আমার দিকে তাকিয়ে আমার পা থেকে মাথা অব্ধি বেশ লোলুপ দৃষ্টিতে ভাল করে মাপলো। অন্যসময় কি করতাম জানি না। কিন্তু ভারী অস্বস্তি বোধ হচ্ছিল তারপরেও মেঘনার সন্মান রাখতে আমাকে সুদর্শন বাবুর  ঐ অসভ্যতা মুখ বুজে হজম করে যেতে হল।

পাঁচ মিনিট ধরে আমাকে দেখে সুদর্শন বাবুর মুখে হাসি ফুটলো, ও মেঘনার দিকে তাকিয়ে হেসে বলল, " excellent এরকম মডেল ই চাইছিলাম। কিন্তু এনাকে দেখে মনে হচ্ছে ভদ্র ঘরের middleclass বউ, উনি তোমাদের মতন সব কিছু করতে পারবে তো।"

মেঘনা বলল, " কেন পারবে না, আপনি ওকে একবার দায়িত্ব দিয়ে দেখুন না। আমি তো আছি ওকে শিখিয়ে পরিয়ে নেব।"

এই বলে মেঘনা আমার সামনেই সুদর্শন বাবুকে আমার ইউটিউব চ্যানেল খুলে আমার ছাড়া লেটেস্ট ভিডিওটি দেখালো। ওটা দেখার পর সুদর্শন বাবুর দুই চোখ উজ্জ্বল হয়ে উঠল, উনি আর কোনো প্রশ্ন তুললেন না। ওখানেই অন the spot একটা তিন মাস এর চুক্তি হল আমার সাথে ঐ beauty plus বুটিক এর। চুক্তির কন্ডিশন গুলো ছিল, যে আমাকে সপ্তাহে মিনিমাম দুটি করে ভিডিও করতে হবে। আর  আগামী তিন মাসে আমার সব ভিডিওতে ওদের প্রস্তুত করা পোশাক পড়তে হবে , ভিডিওতে আমাকে ওদের বুটিক এর নাম উল্লেখ করতে হবে, ভিডিওর নিচে ডেসক্রিপশনে লিখতে হবে dress coutsey: Beauty plus dress boutik p ltd. আর এর জন্য আমি আমার প্রতি  ভিডিওর জন্য এক সেট করে পোশাক ছাড়াও মাসে  ১০ হাজার টাকা পারিশ্রমিক পাবো ওদের ড্রেস পরে ভিডিও বানানোর জন্য। এটা আমার মতন নতুন Creator এর কাছে দারুন একটা ডিল ছিল। আমি সাত পাঁচ না ভেবে ওদের কথায় রাজি হয়ে গেলাম। আমার বর এর সাথে একবার কথা বলে নেওয়া উচিত ছিল সেটা না করে ওদের কথা বিশ্বাস করে  সাথে সাথে রাজি হয়ে গেলাম ওদের প্রস্তাবে। সুদর্শন বাবু পুরো ব্যবসাদার লোক ,  স্ট্যাম্প পেপারে কন্ট্রাক্ট এর টার্মস গুলো সব লিখে নিয়ে আমাকে দিয়ে সই করিয়ে নিলেন, পেপার ওয়ার্ক সেরে আমাকে একমাসের পারিশ্রমিক অগ্রিম ১০হাজার টাকা আর নতুন দুই সেট ড্রেস প্যাকেট এ ভরে আমার হাতে তুলে দেওয়া হল।

আমি অবাক হয়ে প্রশ্ন করলাম, এটা আমার ফিটিংস হবে  কিনা সেটা তো আপনারা মাপ নিয়ে দেখলেন না। আমার কথা শুনে সুদর্শন বাবু আর মেঘনা হো হো করে হেসে উঠলো। মেঘনা বলল উনি চোখ দিয়ে যা মাপ নেওয়ার নিয়ে নিয়েছেন। ঠিক ফিটিংস হবে, ওনার  টেপ দিয়ে মাপ নেবার কোনো  প্রয়োজন পড়েনা। 

এক সাথে স্থির হল,সপ্তাহে একবার করে এসে আমাকে পুরনো সেট  ড্রেস ফেরত দিয়ে নতুন সেট ড্রেস নিয়ে যেতে হবে। উনি আমার অ্যাড্রেস তাও নোট করে নিয়েছিলেন বাই চান্স আসতে না পারলে ফোন করে দিলে উনি আমার বাড়িতে লোক পাঠিয়ে দিয়ে ড্রেস পাল্টে দেওয়ার ব্যাবস্থা করবেন।  এক ঘন্টা মতন আমি আর মেঘনা ঐ সুদর্শন বাবু র বুটিকে কাটিয়ে একটা রিক্সা ধরে ওর বাড়িতে ফিরলাম।
মেঘনার বাড়িতে ফিরে  বসতে না বসতে মেঘনা বলল, নে প্যাকেট গুলো একবার খুলে দেখ। সুদর্শন দার পছন্দ ভালো হবে। তোর ভোল পাল্টে যাবে এগুলো পড়লে।
মেঘনার কথা মত আমি প্যাকেট গুলো বার করে ড্রেস গুলো উল্টে পাল্টে দেখলাম সেমী transparent designing শাড়ী ছিল আর তার সাথে blouse গুলো দেখে আমার চোখ কপালে উঠে গেল। ব্লাউজ গুলো একটা ছিল কালো রঙের আর আরেকটা ছিল অরেঞ্জ কালারের। দুটোই পিঠ খোলা টাইপ হাতকাটা লো কাটিং ব্লাউজ ছিল। তার  মধ্যে একটা আবার ছিল সামনের বুকের দিকে v কাট করা। যেটা পড়লে আমার  বুকের  স্তন বিভাজিকা, স্তনের উপরের অংশ সম্পুর্ন উন্মুক্ত হয়ে যাবে।

আমি ওগুলো দেখে না না করে উঠলাম। মেঘনা কে ব্লাউজ গুলো দেখিয়ে বললাম, " দেখেছিস তোর সুদর্শন বাবুর কাণ্ড। উনি কি এক্সপেক্ট করেন। আমি এগুলো পরে ভিডিও বানাবো। ছি.. Arrow
এগুলো পড়ার থেকে তলায়  যেগুলো পড়ি সেগুলো তাহলে কি দোষ করলো।"

মেঘনা বলল, " উফফ বেশি বাড়াবাড়ি করছিস। এগুলো পড়ার জন্য মাল্লু দিচ্ছে। আর এতে লাভ বই ক্ষতি তো নেই, এতদিন বেশি সতী পনা দেখিয়ে কি পেয়েছিস বল তো? তার চেয়ে আয় না একটু খোলা মেলা ড্রেস পরে যদি একটু এক্সট্রা  অর্থ পাওয়া যায় ক্ষতি কি.. এগুলো পড়লে তোকে দারুন লাগবে।

আমি: এসব কি বলছিস? ছি.. এগুলো পরে ভিডিও বানিয়ে ভাস্কর কে আমি মুখ দেখাবো কি করে।

মেঘনা: তুই সেই বোকা তো বোকাই রয়ে গেলি। পুরুষ মানুষ এর মন বুঝতে শিখলি না। ভাস্কর কিছু উল্টো পাল্টা বলে জাস্ট care করবি না। এটা তোর লাইফ তোর choice। বেশি বললে টাকাটা বর এর মুখে ছুড়ে মারবি। স্ত্রী পূত্রর  খরচ বহন করতে পারে না বড় পুরুষ মানুষ এয়েছে।
আমি: এটা হয় না ,এটা করতে পারবো না। 

মেঘনা: খুলে একবার ট্রাই করে দেখ না। কেন এরকম করছিস।  প্রথম প্রথম লজ্জা ভয় হওয়া স্বাভাবিক, দেখবি এটাই পরে ইজি হয়ে যাবে। দাড়া তোকে আমার তরফ থেকে একটা গিফট দিচ্ছি তোর কাজে লাগবে "

এই বলে মেঘনা নিজের wardrobe খুলে একটা নতুন ফোন এর বক্স বের করে আমার হাতে দিল।
আমি জিজ্ঞেস করলাম " এটা কি? তুই আবার নতুন ফোন কিনেছিস?"

মেঘনা: দুর কিনতে যাবো কোন দুঃখে। লাভার গিফট দিয়েছে। তোর হ্যান্ড সেট তার যা অবস্থা দেখছি, তাই এটা তোকে দিয়ে দিচ্ছি। এমনিতে আমার তিনটে ফোন আছে এটার আর আমার দরকার নেই।১২ হাজার টাকা দামের স্মার্ট ফোন সেট। এর ক্যামেরা টা ভালো। তোর ভিডিও বানাতে কাজে লাগবে।"

আমি: হ্যা রে তোর লজ্জা করছে না। বর থাকতে এভাবে একাধিক পর পুরুষের সঙ্গে খেলছিস । আবার তার থেকে এসব দামী গিফট নিচ্ছিস। না আমি এটা নিতে পারবো না।"
মেঘনা: দেখ আর ন্যাকামি করিস না। এটা  তোকে নিতেই হবে। আর পর পুরুষের কথা বলছিস। ওটা পার্ট of লাইফ।। কদিন পর তোর ও লাইফে কেউ আসবে। আসতে বাধ্য!"
আমি: আমার ওত শখ নেই বাবা। তোর মতন সাহস ও আমার নেই।

মেঘনা: সাহস নেই সাহস চলে আসবে।  এই দেখ সবে তো শুরু কত পুরুষ  এখন আসবে তোর জীবনে নম্বর share করবে। তাদের সাথে কথা হবে। কারোর কারোর সাথে কথা হয়ে ভালো লাগা শুরু হবে, meet করবি।  কথার বার্তার প্রেম আলাপ ও জমবে। তারপর সেই প্রেম বিছানায় অব্ধি গড়াবে।  আমিও দেখবো কতদিন আমার এই বন্ধুর চরিত্র ঠিক থাকে।"

আমি মেঘনার কথায় আর জবাব দিতে পারলাম না।  মেঘনা আরো একটা অনেক দেরি হয়ে গেছিল। ধ্যাত বলে ওকে হালকা কাধে চাপর মেরে, ওর কথায় react করলাম।
মেঘনা হেসে বলল, হমম আরেকটা জিনিস কিন্তু করতে হবে বুঝলি, আমি ক্রিম আর রেজর সব দিয়ে দিচ্ছিস। বাড়ি গিয়ে বগলের সব চুল কিন্তু কামিয়ে নিবি। আর্ম পিট একেবারে ক্লিন সেভ থাকবে বুঝলি, নাহলে এই সব ব্লাউজ পড়লে মানাবে না।

আমি বললাম,  ওসব আবার কেন? আমি কি শুধু বগল দেখাবো নাকি। ওসব দরকার নেই।

মেঘনা তাও জোর করে আমার প্যাকেট এর ভেতর নতুন সিল প্যাক মহিলাদের শেভিং ক্রীম আর একটা গোলাপী রং এর রেজর রেখে দিয়ে বলল, " আমার কথা শোন। এটা  দরকার। আর্ম পিট কামিয়ে পরিষ্কার রাখলে নারীদের রূপ আরো খোলে,  তোকে সেক্সী দেখাবে। আর intentionally  না দেখালেও, খুন্তি নাড়ানোর সময় তোর কি ওত খেয়াল থাকে।, যা দেখার ভিউয়ার রা ঠিকই দেখতে পারবে।"
  নতুন ফোন  আর ড্রেস এর প্যাকেট এর সাথে মেঘনার আবদার রাখতে শেভিং কিটস টিও সঙ্গে নিয়ে  বাড়ি ফিরে আসলাম।

পরের দিন থেকে নতুন আত্মবিশ্বাসে  আমার পথ চলা শুরু হল। আদা জল খেয়ে নতুন ভিডিও বানানোর প্রস্তুতি শুরু করলাম। আমার বর কে বাড়ি ফিরে সেদিনই রাতের বেলা খেতে খেতে  বুটিকের মডেল হিসাবে কাজ করার ব্যাপারটা খুলে বলেছিলাম, আমার বর দেখলাম, সব শুনে আপত্তি করলো না বরংচ আমাকে নতুন উদ্যমে ভিডিও বানাতে   উৎসাহ দিল। 

মেঘনার কথা আমার মাথায় বেশ ভালো ভাবেই ঢুকেছিল, তাই  পরের দিন  স্নান এর সময়ই  ওর দেওয়া শেভিং ক্রিম আর রেজর দিয়ে বগলের চুল সব কামিয়ে চকা চক করে ফেললাম। মেঘনা ঠিকই বলেছিল armpit shave করতেই  আমার চেহারা স্লিভলেস ব্লাউজ পড়ার উপযুক্ত শেপ নিল। 
এদিকে আমার ইউটিউব চ্যানেল এর প্রথম সাবস্ক্রাইবার সিরাজের দৌলতে আমার হোয়াটস অ্যাপ নো টি ওর কিছু ঘনিষ্ঠ বন্ধু দের মধ্যে share হয়ে গেছিল। যার ফলে সিরাজের  samir, racer99, আনোয়ার85, ইমাদ, সোহেল এর মতন ঘনিষ্ঠ বন্ধুরা আমাকে মেসেজ করে ভিডিওর জন্য তাড়া দিচ্ছিল। 
Arrow
সিরাজ এর কথা শুনে আরেকটা নতুন জিনিস করলাম, ভিডিও আপলোড এর আগে একটা 12 সেকেন্ড এর টিসার আপলোড করলাম, যাতে বিউটি প্লাস ফ্যাশন বুটিক এর থেকে পাওয়া এক সেট  সেমী ট্রান্সপারেন্ট শাড়ী আর কালো রঙের ব্যাক লেস blouse পরে প্রথমবার ফোন  ক্যামেরায়  শুট করলাম। 

Blouse টা পরে খুব uncomfortable feel লাগছিল। অভ্যাস না থাকায় অসুবিধা তো হচ্ছিল তার উপর blouse টা আমার বুকে বেশ টাইট ফিটিংস হওয়ায়, ব্রেস্ট অপেক্ষাকৃত বড় লাগছিল। মনে হচ্ছিল blouse ফেটে মাই জোড়া বাইরে বেরিয়ে আসবে। Teaser টা তুলে ইউটিউবে ছাড়ার আগে ,  সিরাজ কে পাঠিয়েছিলাম। ও সেটা দেখা মাত্র  love রিয়েক্ট দিয়ে অ্যাপুভ করলো, সাথে বলল দারুন awsome হয়েছে। তবে মেইন ভিডিও তোলার আগে একটা ছোট চেঞ্জ করতে হবে তোমার গেট আপ এর। 
আমি জিজ্ঞেস করলাম, কি চেঞ্জ করতে হবে? সব ঠিক থাকই লাগছে তো আমার।

সিরাজ বলল, " ভালো করে আরো একবার টিজার ভিডিও টা দেখো। বুঝতে পারবে ভুল টা কোথায় হয়েছে। তোমার ব্রা টা এই blouse এর সাথে মোটেই খাপ খাচ্ছে না। উল্টে কাধের কাছে লেস বার হয়ে থাকায় একটু বিশ্রী লাগছে। You know what, এই ধরনের blouse এর সাথে ব্রা না পড়লেও চলে। ব্রা পড়লে সিফ underwire পুশ আপ ব্রা লাগে সরু পাতলা লেস ওলা। ব্রা টা পাল্টে নাও দেখবে তুমি আরো পারফেক্ট দেখতে লাগবে।"

সিরাজ এর কথা শুনে আমি কিছুটা ভয় পেয়ে গেলাম। ব্রা ছাড়া ব্লাউজ পড়লে আরো পরিষ্কার সব কিছু দেখা যাবে আর ঐ ধরনের পুশ আপ ব্রা নেই আমার। আমি ওনাকে আমার অসুবিধার কথা টা বলতে সিরাজ আমার প্রব্লেম কে খুব একটা পাত্তা দিল না। সিরাজ বলল, " ওহ কম অন Molly, তুমি বেকার ভয় পাচ্ছো। এটা কোন বড় বিষয় না। আমি যে ভিডিও গুলো share করেছিলাম দেখেছো।  ওখানে কেউই তোমার মতন ব্রা পরে নি।  ব্রাই যখন পড়বে তখন এই এত সুন্দর সেক্সী টাইপ blouse পড়ার তো কোনো মানে থাকছে না।

সিরাজ এই ভাবে আমাকে convince করিয়ে ফেলল।  টিজার আপলোড করার একদিন বাদেই, ওনার কথা মত ব্রা ছাড়াই ঐ স্লিভলেস ব্যাক লেস blouse পরে ডিমের ডালনা রান্না করার ১৫ মিনিট এর  ভিডিও দিলাম। মেঘনার  ফোন দেওয়াতে ক্যামেরার কোয়ালিটি  চেঞ্জ হয়েছিল, আর ভিডিও টা তাই আরো   ভাল ভাবে বানানো গেছিল।  মেঘনার দেওয়া ফোনে একটা ভালো ভিডিও এডিটিং অ্যাপ ইন্সটল করা ছিল, ওটার সাহায্যে আমি ভিডিও টে কিছু মিউজিক আর অন্যান্য এডিট  ইউজ করে ভিডিও টিকে একটা পারফেক্ট ফিনিশিং টাচ দিলাম। সব মিলিয়ে মনে সাহস এনে প্রথম বার সাহসী blouse সেমী ট্রান্সপারেন্ট শাড়ী পরে শুট করে ভিডিও টি আপলোড করার পর ঘন্টা খানেক এর ভেতর আমার whatsapp inbox সিরাজ আর বন্ধুদের উষ্ণ অভ্যর্থনা মেসেজে ভরে উঠলো। সিরাজ বলল, দারুন তুমি ফাটিয়ে দিয়েছ এই তো চাই...

-Mind blowing

- এইতো  সুন্দরী, ভিডিও বানানো শিখে গেছ। আর্ম পিট টা পুরো মাখন, দেখে জিভে জল এসে যাচ্ছে।

- Molly you looks hot like actress

- Tumare Ek video mere jina haram Kore diyeche

- you have such a beautiful body, I made fan of your beauty

- khana se khana pakane wali jyada delicious hain

- *******442 please  call me at night

- Molly my favourite woman...

- Kya mast body hain Bhai..

- মলির রান্নার থেকে মলির সাজ পোশাক দিন দিন আরো সুন্দর হচ্ছে।

- Molly my crush , call me*******44 

- Molly তোমার সাথে একান্তে প্রাইভেসি মোমেন্ট এনজয় করতে চাই। Pls call me ********12
- what is her  full name?

- hottest রাধুনী, আমার রান্না করে দেবে। কি ভাবে যোগাযোগ করবো 

- nice juicy assets 

 ভিডিওর নিচে এহেন Comment গুলো দেখে আমার  লজ্জায় মুখ লাল হয়ে গেছিল। ঐ ভিডিওটি সত্যি ব্যাপক সারা পেল, অতটা আমারও expectation ছিল না। সিরাজ আর ওর বন্ধুদের কল্যাণে ভিউয়ার লাফিয়ে লাফিয়ে বাড়ছিল। ভিডিওর ভিউজ একদিন এর ভেতর যখন 2500 ছাড়িয়ে গেল । এইভাবে প্রথমবার সাফল্যর স্বাদ চাকলাম।

চলবে....

এই গল্প কেমন লাগছে,কমেন্ট করুন। পার্সোনাল ভাবে মেসেজ ও করতে পারেন সরাসরি আমার টেলিগ্রাম আইডি @SuroTann21
[+] 9 users Like Suronjon's post
Like Reply
#7
Great start, please give next update as soon as possible
[+] 1 user Likes Atanu15's post
Like Reply
#8
(21-06-2022, 12:54 PM)Atanu15 Wrote: Great start, please give next update as soon as possible

thanks  জলদি  update Asbe
Like Reply
#9
Daruun hocche....like the slow build up of the story...oneke tarahuro kore....kintu eta details a sundor kore aste aste lekhar janne bepok hoache.....repped and liked....keep going....asa kori erpor Molly saree ta onek nichu kore porbe jaate nabhi dekha jaye...ar aro choto choto blouse porbe in future ....fanstastic writing skill
[+] 1 user Likes Mehndi's post
Like Reply
#10
Darun hoyeche... Continue
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#11
আগামী কাল এই গল্পের পরবর্তী আপডেট আসছে
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#12
অপেক্ষায়
[+] 1 user Likes অনিবার্য's post
Like Reply
#13
(22-06-2022, 02:51 PM)Suronjon Wrote: আগামী কাল এই গল্পের পরবর্তী আপডেট আসছে

Waiting
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#14
                                    ২



প্রথম বার  স্লিভলেস ব্লাউজ আর সেমী ট্রান্সপারেন্ট শাড়ী পরে শুট করেছিলাম। সাধারণ লুক পাল্টে অন্যরকম মোহ ময়ী ভাবে সেজে আমার পরবর্তী রান্নার  ভিডিওটি ইউটিউবে আপলোড করতেই আমার সাবস্ক্রাইবার সংখ্যা  লাফিয়ে লাফিয়ে প্রতিদিন বেড়েই চলছিল। এই একটি ভিডিও  সমস্ত  ভিউয়ারদের  আমার প্রতি এক্সপেক্টেশন বহু গুণ বাড়িয়ে দিয়েছিল। সবাই সেফ দেখছিল তাই নয় অনেকে আবার share ও করছিল। তখনও জানতাম না এরপর আরো বড় চমক অপেক্ষা করে আছে আমার জন্য।
আমি প্রতিদিন একটু একটু করে কিছু না কিছু শিখছিলাম। 

আমার ফলোয়ার  সিরাজরা আমাকে constant হোয়াটসঅ্যাপ করে জানতে চাইছিল নতুন ভিডিও কবে আপলোড করছি। আরো সকলের থেকে Siraj007  কে  আমি একটু আলাদা চোখে দেখতাম। হাজার হোক উনি ছিলেন আমার ভিডিওর প্রথম ভিউয়ার।  নিয়মিত হোয়াটসঅ্যাপের মাধ্যমে কথা হতই। আস্তে  আস্তে আপনি থেকে কখন যে তুমিতে নেমে আসলাম সিরাজ এর সাথে খেয়ালই করতে পারলাম না।

সিরাজ এর মিষ্টি মিষ্টি কথা শুনতে খুব ভালো লাগতো। ও দিনরাত কি করে আরো বেশি ভিউয়ার করা যায় কিভাবে আমার ভিডিও ভাইরাল করা যায় সেসব নিয়ে আলোচনা করতো। ওর সব যুক্তি আমার মোটেই ভালো লাগতো না তবে viewers বাড়ানোর জন্য সোজা রাস্তা ছেড়ে ব্যাকা রাস্তা নিয়ে ফেলেছিলাম তাই সিরাজের কথা শুনে cooking ভিডিওর পাশাপাশি লাইফস্টাইল ভিডিও বানানোর বিষয়ে রাজি হলাম। 

সিরাজ আরো একটা কথা বেশ জোরের সঙ্গে বলল, মলি একটা কথা বলছি প্লিজ খারাপ ভাবে নিও না। তোমার শাড়ির গোজা টা  তোমার সুন্দর কোমড় টা অর্ধেক ঢেকে দিচ্ছে। ইটস নট ফেয়ার। উস কো বাহার নিকালো। দেখো আরো খুবসুরত লাগবে।

আমি এটা শুনে ভারী লজ্জা পেয়ে গেলাম। আমি সিরাজ কে বললাম, না না নাভির নিচে আমি saree পরি না। আমার ভাল লাগে না।

সিরাজ একদম নাছোড়বান্দা হয়ে বার বার এক অনুরোধ করে চলল, আরে একবার ট্রাই কর কে দেখ না, কামাল কি খুবসুরতী বহর আয়েগী তুমারি। আজকাল সবাই তো পড়ছে, তুমি দেখে নাও ইউটিউবে অন্য ভিডিও গুলো। কোমড় দেখালে ভিউয়ার বাড়ে এটা নিচ্ছয় লক্ষ্য করেছ।


আমি বললাম, " যারা ঐ ভাবে  কোমরের নাভির অনেক নিচে শাড়ী পরে  নাভি দেখাচ্ছে ভিউয়ার বাড়াচ্ছে বাড়াক আমি তাদের মতন ওরম নিচে নামতে পারবো না।"

সিরাজ: আরে প্লিজ মলি এক বার জাস্ট এক বার শাড়িটা নাভির তিন ইঞ্চি নিচে পড়ে দেখো। ভিউয়ার যদি না বাড়ে আর সবাই যদি প্রশংসা না করে আমায় বলবে। আমি আমার নাম পাল্টে দেব। 

আমি না না করে গেলাম কিন্তু সিরাজ ও সমানে বুঝিয়ে গেল যে এটা করলে ঠিক কতটা সুন্দর লাগবে। আমার কোমরটা কতটা সেক্সী। এটাকে শাড়ির আড়ালে ঢেকে রাখা ক্রাইম। ক্রমাগত মাখন লাগানো কথা শুনে আমার মন আস্তে আস্তে দুর্বল হল। আমি next ভিডিওতে নাভির নিচে শাড়ি পড়তে রাজি হয়ে গেলাম। সিরাজ আমাকে বলল " Thank you এই ডিসিশন এর জন্য একটা স্পেশাল reward তুমি পাবে। ওটা যেদিন দেখা হবে সেদিনই তোমার হাতে দেব। ওটা তোমার মত সুন্দর একটা তৌফা আছে।

সিরাজ দের প্রশংসা শুনে আমার মাথা যেন একটু বেশি ঘুরে গেছিল। সুদর্শন বাবু র পছন্দ করা তার বিউটি প্লাস ফ্যাশন বুটিক এর  স্পেশাল সামনের দিকে v shape middle কাট ব্লাউজ টি পরে নেক্সট ভিডিও বানালাম। আর শাড়িটা আমার স্বভাব এর বাইরে গিয়ে নাভীর তিন ইঞ্চি নিচে করে পরলাম। এইবার আমি  মাটন রেজালা তৈরি করার ভিডিও বানালাম।  ভিডিও টি  টোটাল ২২ মিনিটের ছিল। তার মধ্যে জীবনে প্রথম বার রান্নার ভিডিও তে পুরো 14 মিনিট এর বেশি সময় ধরে উন্মুক্ত স্তন দেখলাম। লজ্জা শরমের মাথা খেয়ে কেবল মাত্র ভিউয়ার বাড়ানোর জন্য নির্লজ্জের মতন সারা ভিডিওতে নিজের বুক আর কোমর এর নাভি দেখিয়ে গেলাম। প্রথমে কয়েক মিনিট খুব খারাপ লাগছিল কিন্তু সিরাজ দের কথায় যা হোক করে  ভিডিও ভাইরাল করতে হবে  এই জেদ মনে চেপে বসে ছিল। তাই আপাত দৃষ্টিতে দেখা এই অসম্ভব কাজটা ভিডিও বানানোর বিষয়টি শেষ করলাম। 

মনে সাহস এনে একদিন এর মধ্যে প্রয়োজনীয় এডিট সব শেষ করে ভিডিও টি আমার চ্যানেলে আপলোড করলাম। 
 আগের ভিডিও টির মতন এই ভিডিওটি ভিউয়ার দের ভালো লাগবে সেটা আন্দাজ করেছিলাম। কিন্তু এত ব্যাপক সাড়া পাবো তাও এতো অল্প সময়ে এটা বুঝতে পারি নি।
এই ভিডিওটি শুধু যে huge number viewers দেখলো তাই না রীতিমত ভাইরাল হয়ে গেলো আরো সব চ্যানেলে ভিউয়ার দের  share করার ফলে। 
একদিন এর মধ্যে নতুন রান্নার ভিডিওটি ওভার সাড়ে আঠেরো হাজার ভিউ পেল। একি সাথে  আমার চ্যানেলে চার হাজার সাবস্ক্রাইবার অ্যাড হয়েছিল। আমি দিন রাত নওয়া খাওয়া ভুলে viewers দের শুভেচ্ছা তে ভাসছিলাম। তাদের কমেন্ট পড়তে পড়তে আমার চোখ কপালে উঠে যাচ্ছিল। স্বভাবতই ভিডিও টা যে ইউং গ্রুপ এর ছেলে ছোকরা দের গ্রুপে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল সেটা  কমেন্ট দাতা দের বয়স দেখেই পরিষ্কার। বেশির ভাগ যারা কমেন্ট করলো তাদের রান্নার থেকে আমার রূপ এর দিকেই বেশি নজর ছিল সেটাও আমি হারে হারে টের পাচ্ছিলাম। ভিডিওর নিচে  কয়েক জন এর কমেন্ট দেখে আমার রীতিমত লজ্জায় মরে যেতে ইচ্ছা করছিল।

- পুরো কপিয়ে দিয়েছো বৌদি.. এই তো চাই..!

- masllah ক্যা কোমর হ্যাইন।  ক্যা পিতি হে Molly Koi toh mujhe batao।

- বৌদি কি খেল দেখাচ্ছ,  রান্নার নামে কি করছো বৌদি দাদা জানে?

- বৌদির কোমর দেখে রান্না শেষ হবার আগেই খিদে পেয়ে গেল।

- আরে ক্যা কোমর হ্যা ইয়ার... ব্রেস্ট ভি লাজবাব হে

- ********14 call me Molly darling, তোমার সমস্ত খায়িশ মিটিয়ে দেবো। তোমাদের মতন সেক্সী নারীদের কিভাবে সুখ দিতে হয় এই শর্মা ভালো করে জানে।

- যত দিন যাচ্ছে বৌদির blouse টা ছোট হচ্ছে।  এর পরের ভিডিওতে বিকিনি নেট দেওয়া blouse try কর।

- Nice assets, I like you honey!

- মাখন এর মতন কোমর। মাছি বসলে ফিছলে যাবে।

- True beauty! Natural expression, I am become fan of you Molly....  I want you pls call me *******445

- এটা কি blouse পড়িয়েছে, বৌদির সব কিছু দেখা দিয়েছে. আমার বউ এর জন্য এরকম একটি special কাটিং ব্লাউজ করাব ভাবছি..

- বিউটিফুল শাড়ী, পারফেক্ট মডেলিং ফিগার
Love you too much..

-কাজের টাইপটা অ্যাডাল্ট entertainment type হয়ে যাচ্ছে মনে রেখ Molly

-উফফ কি কোমর আর নাভি

-আরো খোলামেলা টাইপ ভিডিও চাই..

-কি ডবকা মাই.. তোমায় কাছে পেলে এমন আদর করতাম মলি যে ভাবতে পারবে না।

- tomake aro hot dekhte chai, next Time saree r pallu aro saru rakhbe

- arektu khule dekhan one million view hobe

- I want to lick your arm pit

- tomake nightwear photo shoot e off blouse photo shoot e dekhte chai

-  Molly I want to marry you seriously

এই সব কমেন্ট দেখে মনের মধ্যে খুব মিসফিলিং হচ্ছিল। এত লোক এসে আমার প্রশংসা করছে এটা দেখে যেমন ভালো লাগছিল, আবার কিছু কমেন্ট এর ভাষা দেখে খুব নোংরা লাগছিল। একবার খেয়াল ও এসেছিল মনে যে আর এই ভিডিও বানাবো না অন্য কিছু ট্রাই করবো। সেটা মেঘনা আর সিরাজ কে বলতে ওরা আমাকে ভুল করতে বারণ করলো। ওদের ধারণা আমি সত্যি সত্যি এত কিছু ডিজার্ভ করি, ভিউয়ার রা আমাকে এই অল্প সময়ে এত ভালোবাসা দিয়েছে,  তাই  আমাকে আমার ভিউয়ার দের খুশি করতে আরো বেশি করে সেটাই করা উচিত যা ওরা চাইছে। মানে আরো খোলামেলা ভাবে ভিডিও তে আসা আর তাদের মনোরঞ্জন করা। আমার ওদের কথা শুনে মাথা খারাপ হয়ে গেছিল। আমি নিজের মাথা না খাটিয়ে ওদের কথায় নেচে উঠলাম।।একি ভাবে আরো ভিডিও বানাতে উৎসাহিত বোধ করলাম

এই হটাৎ পাওয়া সাফল্যে মেঘনা  আমাকে ভীষন ভাবে উৎসাহিত করছিল। আর বিউটি প্লাস ফ্যাশন বুটিক এর মালিক সুদর্শন বাবু তো মেঘনার থেকেও খুশি হয়েছিলেন, তিনি আমার মধ্যে  ইনভেস্ট করে যে ভালো ব্যাবসার সম্ভাবনা আছে সেটা আঁচ করতে পেরেছিলেন । এই ভিডিওটি পোস্ট করার দুদিন এর মাথায় রেসপন্স দেখে  সুদর্শন বাবু তড়িঘড়ি  আমাকে ফোন করে ডেকে পাঠালেন। এই ভাবে  নির্দিষ্ট দিন এর দুদিন আগেই  ওনার বুটিকে ডেকে পাঠালে আমি আর না গিয়ে থাকতে পারলাম না। এমনিতে   পরবর্তি সপ্তাহের ড্রেস আনতে যেতেই হত, ফোন করায় দুদিন আগেই গেলাম।

 সুদর্শন বাবু এইবারে আমাকে দারুণ ভাবে আপ্যায়ন করে ভেতরে ওনার চেম্বারে নিয়ে গিয়ে বসালেন। আমার জন্য লোক পাঠিয়ে কোল্ড ড্রিঙ্কস আনলেন।  আমি ওনার চেম্বারে গিয়ে গুছিয়ে বসতে না বসতেই আপনি না বলে তুমি বলে সম্বোধন করলেন। তাতে আমি আরো বিড়ম্বনায় পড়ে গেছিলাম।

সুদর্শন বাবু খুব দারুণ ভাবে আমাকে ডেকে নিয়ে গিয়ে ভেতরে এসি চেম্বারের ভেতর নিয়ে গিয়ে আমাকে  অভার্থনা করলেন। আমি ওনার আতিথেয়তা দেখে থ হয়ে গেছি, সেই মুগ্ধতার রেশ কাটতে না কাটতেই উনি বললেন তুমি তো সবাইকে মাত করে দিয়েছো। আমি তোমায় প্রথম দিন দেখেই বুঝতে পেরে গেছিলাম,  তোমার মধ্যে আরো উচুতে উঠবার সম্ভাবনা আছে। তোমার প্রয়োজন একটু গাইডেন্স আর আর্থিক সহায়তা, তোমার উপর ইনভেস্ট করে ফায়দা ছাড়া  কোনো লোকসান নেই। দেখো মল্লিকা আমি পরিষ্কার কথা পরিস্কার ভাবে বলতে চাই।  আরো কোম্পানির সব এজেন্ট এর নজর ইতিমধ্যে তোমার উপর  পড়েছে তারা এসে  তোমাকে বিরক্ত করবার  আগেই, আমি    তোমার সাথে চুক্তি র মেয়াদ বাড়িয়ে রাখতে চাই। আপাতত মিনিমাম আরো ছয় মাসের  জন্য কন্ট্রাক্ট বাড়িয়ে রাখতে চাই। তোমার স্যালারি মাসে 40 হাজার করে দেবো। এছাড়া ভিডিওর শুট করে প্রতিবার   ক্যাশ reward তুমি পাবে।  এই নাও এটা  আমার business partner মিস্টার দেবরাজ এর কার্ড। আমি সময় দিতে পারি না এই মডেল অ্যাকট্রেস দের নিয়ে কারবার টা আমি পুরোপুরি ওর হাতেই ছেড়ে দিয়েছি। এবার থেকে তুমি ওনাকে রিপোর্ট করবে।  উনি এবার থেকে তোমার ভিডিও শুট আর ফটো শুট  কখন কোথায় কাদের প্রমোশনে করতে হবে সব কিছু  ডিসাইড করবেন। তোমার চ্যানেলটিও এবার থেকে উনি পরিচালনা করবেন। তুমি শুধু মন দিয়ে জাস্ট ভিডিও শুট করে যাও। এবার থেকে শুট  কেবল তোমার  বাড়িতে না বাড়ির বাইরেও হবে।  তোমাকে সবসময় মানষিক ভাবে রেডি থাকতে হবে যখন আমরা বলবো তখন এসে আমাদের ঠিক করা ভেনুতে এসে শুট করার জন্য। বুঝেছ?  তোমার কাজের পরিধি সেই সাথে দায়িত্ব অনেক গুণ বেড়ে যাবে, এখন বলো তুমি রাজি তো? কাল সাইন করতে পারবে?

এই হুট করে এত বড় একটা অফার আমার মাথা ঘুরিয়ে দিল। আমি হ্যা না কি বলবো কিছুই তখন স্থির করে উঠতে পারলাম না। সুদর্শন বাবু আমার মুখের দিকে তাকিয়ে অতি সহজে আমার মনের ভাবটা অনুধাবন করতে পেরেছিলেন। উনি বললেন ঠিক আছে ৪০ কম মনে হলে,  তুমি প্রতি মাসে  ৫০ হাজার টাকা পাবে ওকে, এবার বল।

আমি আমতা আমতা করে কোনো রকমে বললাম, আমি এখন এতো বড় একটা ডিসিশন নিতে পারছি না। আমি ভাববো। ভেবে আপনাকে জানাবো।

- ৬০ হাজার , চলো done। আমি হ্যা শুনতে চাইছি। 

আমি বললাম, " আমি সত্যি বলছি, এই মুহূর্তে আমার মাথা কাজ করছে না। এত বড় মাপ এর দায়িত্ব নেওয়ার জন্য, আমি ঠিক কতটা তৈরি সেটাই জানি না। আমি বাড়ি গিয়ে, ঠান্ডা মাথায় বসে ভাবার জন্য নূন্যতম সময় আপনার থেকে  চাইছি। আমি  কথা দিচ্ছি, আমি যদি আমার ইউটিউব পারফর্মার হিসাবে কেরিয়ার টা কন্টিনিউ করি,  তাহলে একমাত্র আপনার প্রস্তাব তাই সবার আগে আমি গ্রহণ করবো।"

সুদর্শন বাবু আমার কথা শুনে এবারে সন্তুষ্ট হলেন। অন্তত তার মুখের ভাবে সেটা প্রকাশ পেল। উনি হেসে বললেন, "ওকে ওকে it's quite natural, হুট করে এক কথায় এত বড় ঝুঁকি নিতে  তোমার মতন মিডল ক্লাস বাড়ির বউ এর সংকোচ তো করবেই। ঠিক আছে, আমি তোমাকে ২৪ ঘন্টা  ভাববার সময়  দিলাম।  এখন বাড়ি যাও। গিয়ে ভালো করে ঠাণ্ডা মাথায় ভাব। একটা কথা মনে রেখ, তোমার মধ্যে দারুন সম্ভাবনা আছে বলেই আমি এখানে ডেকে তোমাকে এই অফার দিচ্ছি। ভালো করে ভাবো,  এটা একটা তোমার লাইফ চেঞ্জিং ডিসিশন হতে পারে।  

আমি এবারে প্রসঙ্গ পাল্টানোর জন্য ড্রেস এর টপিক তুললাম। সুদর্শন বাবু কে বললাম, আপনার  আগের দুটো শাড়ী আর ব্লাউজ তো ব্যাবহার করা হয়ে গেছে, ওটা ড্রাই ক্লিনিকে দিয়েছি, দুদিন এর মধ্যে ফেরত দিয়ে দেবো।

সুদর্শন বাবু বলল, আরে ঠিক আছে ওত তাড়াহুড়ো র কিছু নেই। তোমার কাছে যত্নেই থাকবে। দরকার পড়লে আরো কিছুদিন রেখে ব্যবহার করতে পারো। আমি আমার বুটিক এর ছোটন বলে যে ছেলে টা কাজ করে ওকে বলে রাখবো। তুমি ফোন করলে তোমার বাড়ি গিয়ে শাড়ী গুলো নিয়ে আসবে। আর ব্লাউজ গুলো ফেরত দিতে হবে না। ওগুলো আমার তরফ থেকে উপহার মনে করে রেখে দাও।

আমি এই প্রস্তাবে বিরম্বনায় পরে গেলাম। ব্লাউজ গুলো তো বেশ দামী কাপড় এর আর সুখ্য কাজ এর তৈরি। ওগুলোর তো বেশ দাম হবে। ওগুলোর দাম নিতে হবে। আমি তো মেঘনার সাথে আপনার কাছে blouse বানাতেই এসেছিলাম।

সুদর্শন বাবু কিছুতেই দাম নিতে রাজি হলেন না। বার বার বললেন আরে যেটা যার কাছে মানায় সেটা তার কাছেই থাকলে ভালো লাগে। তুমি এটা নিয়ে আর কথা বল না। 
এরপর আমি বললাম এই সপ্তাহে পরে ভিডিও বানানোর পোশাক টা কি তাহলে আপনি আজ দিয়ে দেবেন তাহলে আমি ওটা পরে রেডি হয়ে ভিডিও টা বানিয়ে দিতে পারি।

সুদর্শন বাবু বললেন, হ্যা এসেছ যখন নিয়েই যাও। রেডি হয়ে আছে। Blouse টা এবারে একটু টাইট ফিটিং করেছি। আর এটা টে তোমার ভেতরে কিছু পড়তে হবে না। আর শাড়ির রং টিও খুব সুন্দর। ভারী মিষ্টি মানাবে তোমায়। তুমি একটু বস্ আমি এক্ষুনি ওটাকে প্যাক করে তোমাকে দিয়ে দেওয়ার ব্যাবস্থা করছি।

 দশ মিনিট পর কাপড় রেডী হয়ে আমার হাতে দিয়ে দেওয়া হল। আমি সেটা নিয়ে সুদর্শন বাবুকে হাত জোড় করে নমস্কার জানিয়ে বিদায় সম্ভাষণ দিয়ে চলে আসছি, সুদর্শন বাবু আমাকে হটাৎ পিছনে ডাকলেন, আমি গেলাম। উনি আরো একটা প্যাকেট বার করে দিলেন। বললেন আগের দুটো ভিডিওতে তোমার বুক এর শোভা  দারুন ভাবে তোমার কারিশমা কে বাড়িয়ে দিয়েছিল। বিশেষ করে v কাট ব্লাউজ টা তোমার সেক্স অ্যাপিল আরো কয়েক গুণ  বাড়িয়ে দিয়েছিল। আমার মনে হয় তোমার   আরো এই ধরনের সেক্সী ড্রেস পরে ক্যামেরার সামনে আসা উচিত। আমার বুটিক এর তরফ থেকে তোমার জন্য সামান্য উপহার। এটা পরেও পারলে একটা ভিডিও বানিও।  এই ড্রেস টা আমার নিজের  choice e সেফ তোমাকে ভেবেই রেডী করিয়েছি। তুমি এটা পড়লে আমার খুব ভালো লাগবে। এটা পড়লে না আরো ভালো ভাবে তোমার অ্যাসেট এর shape গুলো বোঝা যাবে। এছাড়া অফ শোল্ডার ড্রেস হওয়ায় কাধ বগল পিঠের উপরে পরশন এর স্ক্রিন শো অফ করতে পারবে। বুঝতে পারছো মল্লিকা এটা পড়ে ভিডিও করলে কি ধরনের সারা হবে  সুদর্শন বাবু মুখে ডাবল মিনিং কথা বলছিলেন আর চোখ দিয়ে আমার শরীর গিলছিলেন। আমি দাতে দাত চেপে ওনার ব্যাবহার সহ্য করছিলাম।

এরপর ওনার একটা প্রশ্ন আমার Patience এর বাঁধ ভেঙে দিল। উনি হুট করে জিজ্ঞেস করে বসলেন, " তুমি রাতে কি  পোশাক পরে শোও?" 

আমার  উত্তর শুনে উনি আমার কাছে এক সেট satin nightwear costume এসেছে। দাড়াও, ওটা তোমার জন্য রেডি করে প্যাক করে দিতে বলছি। ওটা পড়লে তোমার  যা সৌন্দর্য তার সঠিক মূল্যায়ন হবে।"

আমি বললাম, " অলরেডি আপনার কাছে আমি অনেক ভাবে ঋণী। আর আমার দায় ভার নাই বাড়ালেন। আমি ঐ ধরনের কস্টিউম পরি না। আমার ভালো লাগে না। তাছাড়া আমরা ছাপোষা পরিবার।  বাড়িতে আমার একটা ছোট ছেলে আছে। ওর সামনে বেশি রিভেলিং ড্রেস পড়লে লজ্জা করে, মূল্যবোধে লাগে। প্লিজ এধরনের অনুরোধ বার বার করে আমাকে বিব্রত করবেন না। আমি এইবার আসি।"

সুদর্শন বাবু আমার কোন কথা শুনলো না। উনি জোর করে ঐ ধরনের একটা satin night wear costume প্যাক করে দিয়ে আগের পোষাক তার প্যাকেট এর সাথে রাখলেন। উনি বললেন, 
" আরে যাবে খন। তার আগে এটা তোমাকে নিতেই হবে। না না, ভালো লাগে না, অভ্যাস নেই এসব বললে শুনছি না। পড়ার অভ্যাস নেই তো কি হয়েছে, এবার থেকে অভ্যাস করে ফেল। তোমার বন্ধু মেঘনাও তো পরে। দারুন আরামদায়ক। হাউস কোটও আছে  ওর সাথে সেট এর ভেতর। সারাদিন পরে থাকতে পারবে।  আর মেঘনার মতন আমাকে আপনি ছেড়ে এবার থেকে তুমি বলা শুরু কর। 

আমি সুদর্শন বাবুর সন্মান রাখতে ওনার দেওয়া দুটো  ড্রেস এর প্যাকেট গিফট হিসেবে  নিলাম। সুদর্শন বাবুর বিউটি প্লাস ফ্যাশন বুটিক থেকে বেরিয়ে মেঘনার বাড়ি গেলাম। মেঘনা তখন কোন এক বড়ো হোটেল থেকে শাড়ীর ভিডিও শুট করে ফিরেছে।

ওকে দেখে খুব ক্লান্ত লাগছিল।  একটা পাতলা  হাতকাটা satin নাইটি পরে সিগারেট খাচ্ছিল। আমি ওকে কিছুক্ষন চুপ চাপ  দেখে গেলাম তারপর বললাম, তোকে আজ খুব ক্লান্ত দেখাচ্ছে রে। খুব ধকল গেছে নারে?

মেঘনা বলল, " আর বলিস না সাড়ে ছয় ঘণ্টা সাত ঘণ্টা দাঁড়িয়ে পোজ দেওয়া কি যে যন্ত্রণা দায়ক উফফ,  এই তো ফিরলাম। কোমড় পিঠ সব ব্যাথায় টন টন করছে রে। ভালো টাকা যেমন দেয় তেমনি শরীর থেকে প্রাণ শক্তি নিঙড়ে বের করে নেয়।"

আমি বললাম "ইসস কি অমানুষিক খাটনি না খাটিয়ে নেয় রে তোকে দিয়ে। চোখ মুখ দেখে বুঝতে পারছি, তোর আজ খুব লম্বা একটা দিন গেছে। শোন আমি এখন যাই। তুই রেস্ট নে। পরে কথা হবে।"

মেঘনা হেসে বলল, " আরে তুই থাক না, আমার রেস্ট পরে হবে, তুই  কি বলতে এসেছিস সেটা আগে শুনি। বল কি রকম বুঝছিস? তোর ভিডিওর কমেন্ট বক্সে তো লাভ রিয়েক্ট এর বন্যা বয়ে যাচ্ছে। আমি দেখেছি, তুই ফাটিয়ে দিয়েছিস। ছেলে গুলো যা কমেন্ট করছে উফ,  কি রে দেখে শুনে মজা লাগছে না?"

আমি লজ্জা পেয়ে গেলাম, আমি বললাম এসব বললে আমি কিন্তু সত্যি চলে যাব কিন্তু এক্ষুনি তোর বাড়ি ছেড়ে।

মেঘনা বলল, থাক আর তোকে ধং করে  লজ্জা পেতে হবে না। দুনিয়া শুদ্ধু লোক কে ভিডিওতে নিজের বুকের গভীর স্তন বিভাজিকা দেখাচ্ছিস, আবার লজ্জা ও পাচ্ছিস। এখন বল কি হয়েছে?

আমি মেঘনাকে সুদর্শন বাবুর ওখানে কি কি প্রস্তাব আমাকে দেওয়া হয়েছে সব কিছু খুলে বললাম।

 মেঘনা সব শুনে আমাকে আনন্দে জড়িয়ে ধরে হাগ করলো। তারপর আমাকে বল ল, " ক্যা বাত, তুই তো একেবারে কামাল করে দিয়েছিস, এই না হলে তুই আমার বন্ধু। লাভলি। আর চিন্তা কিসের লেগে পর, চোখ বন্ধ করে যা সুদর্শন বাবুর প্রস্তাবে হ্যা বলে দে।  ৬০ হাজার 
বাধা মাইনের প্রস্তাব কেউ ছাড়ে নাকি। ওটা কিছুই না আসল রোজগার তোর এভরি ডে শুট থেকে আসবে। আমার কথা শোন সপ্তাহে দুই তিন দিন এর বেশি শুট এর কাজ থাকবে না। সেফ আরামসে  রোজগার।  ওয়েলকাম টু মাই প্রফেসান মলি।"

আমি মেঘনার কথা শুনে থ মেরে গেলাম। 

কিছুক্ষন চুপ করে থেকে আমি ওকে বললাম,
কি বলছিস, যখন খুশি তখন ডাকবে শুট করতে, এটা কি করে আমার পক্ষে সম্ভব একটু ভেবে বল।  এত টাকা অফার করছে কেন সেটাই তো আমার ভালো ঠেকছে না।

মেঘনা বলল, " উফফ মলি তুই বোকা তো বোকাই রয়ে গেলি। এটা কিছুই না। এই টাকার থেকে অনেক বেশি তুই ডিজার্ভ করিস। আমার কাছে সুদর্শন দার মতন আর বড়ো মাল দার পার্টি আছে যারা তোকে পেলে ৬০ হাজার কেন দরকার পড়লে মাসে এক দেড় লাখ টাকাও ঢালতে পারে। সুদর্শন দা ঠিক বলেছে, তোর সম্ভাবনা আছে তাই ডিমান্ড বেড়ে গেছে ।  একজন তো আমার কাছে এসে তোর নম্বর পর্যন্ত চেয়েছিল।  কিন্তু আমি পাত্তা দি নি। কারণ আমি এটা খুব ভালো করে জানি, তুই যেরকম মেয়ে তাতে ঐ মাল গুলোর সাথে ওঠা বসা করে  তুই কাজ করতে পারবি না। কান্ড বাঁধিয়ে বসবি।

আমি বললাম, " এখন আমি কি করবো কিছুই বুঝতে পারছি না। সুদর্শন বাবু র প্রস্তাব শুনতে ভাল লাগছে কিন্তু সাইন করতে  সাহসে কুলোচ্ছে না।

 মেঘনা বলল, "  ভয় এর কিছু হয় নি। সব শিখিয়ে পড়িয়ে নেবে। ওদের পাঠানো গাড়িতে শুটিং লোকেশনে যাবি, ওখানে গিয়ে ওদের কথা মতন ড্রেস পরে কন্টেন্ট অনুযায়ী  কাজ করবি। কাজ শেষ হলে পেমেন্ট নিয়ে বাড়ি ফিরে আসবি। আর মাস গেলে তোর ভিডিও youtube e ছেড়ে সেটা কে moneytization করে ওরা যেটা  কামাবে তার থেকে ৬০ হাজার তোকে salary দেবে। As সিম্পল as that  আর এই দেবরাজকেও আমি চিনি। সুদর্শন দা সেফ নামেই পার্টনার আসল লোক ঐ দেবরাজ পাঠক, ঐ বেনামে সব কিছু কন্ট্রোল করে। আমি ওকে তোর ব্যাপারে আগের থেকে  বলে দেব যাতে তোর সাথে একটু রয়ে সয়ে পেশ আসে। আর কাজ করতে করতে তোর বাড়ির বাইরে যখন তখন বেড়ানো টা অভ্যাস হয়ে যাবে বুঝলি। সুদর্শন দা কে যত তাড়াতাড়ি পারিস পারলে ফোন করে তোর কন্ট্রাক্ট extension এর বিষয়ে সম্মতি জানিয়ে দে।  দেখ ক্যান্ডিডেট তোর মতন আরো আছে। ওরা বেশিদিন অপেক্ষা করার লোক নয়। আজ তুই না করে দিবি পরশু কোনো ভালো মেয়ে পেয়ে গেলে ওরা তোর তিনমাসের funding তুলে নিতে এক মুহূর্ত ভাববে না। হাতের লক্ষ্মী পায়ে ঠেলিস না। সুদর্শন দা র প্রস্তাবে রাজি হয়ে যা জলদি। তোর আর কোনো দিন টাকার অভাব থাকবে না।

আমি চুপ করে রইলাম। মেঘনা বলে চলল,  আর ঐ দেবরাজ পাঠক সত্যিকারের প্রভাবশালী ক্ষমতাবান মানুষ। উনি চাইলে তোর প্রতি সন্তুষ্ট হলে তোকে রাতারাতি স্টার বানিয়ে দিতে পারেন। তখন তোর রোজগার আরো বহু গুণ বেড়ে যাবে।"

এই ভাবে আমার মাথায় উল্টো পাল্টা ভাবনা ঢুকিয়ে দিয়ে মেঘনা আমার মাথায় আরো বেশি করে  টাকা রোজগারের   ভাবনা ঢুকিয়ে দিল।

সত্যি তো জন্ম থেকে খালি স্ট্রাগল আর স্ট্রাগল। এতদিন পর যদি জীবনে টাকার অভাব দূর হয় সেই রাস্তা যতই ঝুঁকি পূর্ন হোক, পাড়ার লোকে যতই পাঁচ রকম কথা বলুক  সেই রঙিন স্বপ্ন দেখা থেকে সরে আসা কঠিন।

আমিও টাকা দেখে  সেই প্রলোভন এড়াতে পারলাম না।
২৪ ঘন্টার মধ্যে আমার সম্মতি মেঘনার মাধ্যমে সুদর্শন বাবু কে জানিয়ে দিলাম। উনি আমার সিধান্ত শুনে খুব সন্তুষ্ট হয়েছিলেন আমার সিধান্ত কে বাহবা দিয়ে, আমাকে মিস্টার দেবরাজ পাঠক এর সাথে যোগাযোগ করতে বললেন।
আমি সেই একই দিনে দেবরাজ বাবুর কার্ড থেকে ওনার নম্বর নিয়ে কল করলাম। ওনার কণ্ঠস্বর বেশ জোরালো ছিল। শুনে ওনার বাক্তিত্যর আভাস পাওয়া যাচ্ছিল। আমি ফোন করে সুদর্শন বাবুর কথা তুলে নিজের পরিচয় দিলাম। মিস্টার দেবরাজ আমাকে একটা বিশেষ হোটেল এর অ্যাড্রেস নোট করে নিতে বললেন। আমি লিখে নিলাম, তারপর উনি বললেন, আগামীকাল সন্ধ্যে ছটা নাগাদ এই হোটেলের 104 নম্বর রুমে চলে এস। বাকি কাজের কথা পেপার ওয়ার্ক সব ওখানেই হবে।ভদ্রলোক এর কণ্ঠস্বর শুনে আর তার উপর একা সন্ধ্যে বেলা হোটেলে আসবার কথা শুনে আমি একটু ঘাবড়ে গেছিলাম। কিন্তু ওনার মুখের উপর কিছুতে না করতে পারলাম না।

মেঘনা কে ফোনে  সব বললাম,  ও বলল ভয় এর কিছু নেই, উনি কাজের জন্য ডেকেছেন।  দুপুর বেলা ডাকলে অন্যরকম এক টা সম্ভাবনা ছিল সন্ধ্যে বেলা ড্রিংক নিতে নিতে উনি টাকা পয়সা লেন দেন, পেপার ওয়ার্ক এসব গুলো সারেন। একটা ট্যাক্সি নিয়ে ঐ হোটেলে চলে যাস। মনে তো হয় আধ ঘন্টার মধ্যে সব কিছু মিটে যাবে। অল দ্যা বেস্ট।"

আমি বললাম, " সেতো না হয় চলে যাবো। কিন্তু আমার বর কে এসব জানানো হয় নি। ওকে একবার বলে নি। যদি পসিবল হয় ওর সাথে করেই না হয় দেবরাজ বাবুর সঙ্গে দেখা করতে যাবো। তুই কি বলিস?"

মেঘনা: তুই কি পাগল হয়ে গেছিস? এসব ক্ষেত্রে সঙ্গে কাওকে নিয়ে যাওয়া যায় না। একাই যাবি। আর  এসব ব্যাপারে বর কে এখনই কিছু জানাস না। অ্যাডভান্স এর টাকাটা আগে তোর হাতে আসুক তারপর বাড়ি ফিরে বর কে সব খুলে বলিস।

আমি: কি বলছিস? কিছু জানাবো না। পরে সব শুনে তো বাবুর মাথা গরম হয়ে যাবে। অশান্তি করবে ওকে কেন জানানো হয় নি এই নিয়ে..

মেঘনা: আহা সহজ সরল মেয়ে টি আমার ভাজা মাছ টি উল্টে খেতে জানে না। বর এর রাগ কিভাবে ভাঙতে হয় তুই বুঝিস তা জানিস না। সুদর্শন দা তোকে একটা সতীন নাইট ড্রেস দিয়েছে না। সেটা পরে নিবি। তোর দিক থেকে আর চোখ ফেরাতে পারবে না। রাগ অভিমান সব ভুলে নিজের থেকেই দেখবি বিছানায় নিয়ে যাবে...

আমি: ধ্যাত তোর যত উল্টো পাল্টা কথা..

মেঘনা: সব জানি রে.. তুই ভেতরে ভেতরে একটা পাক্কা খিলাড়ি মেয়ে ছেলে আছিস।  রক্তের স্বাদ পেলে তুই কম যাস না। একদম ভয় পাবি না। দেবরাজ জি র সামনে স্মার্টলি নিজেকে প্রেজেন্ট করবি। চল এখন না আমাকে বেড়াতে হবে বুঝলি তো। রাখছি। টাটা.. পরে কথা হবে।"
..।


চলবে....

এই গল্প কেমন লাগছে কমেন্ট করুন। সরাসরি পার্সোনালি মেসেজ ও করতে পারেন আমার টেলিগ্রাম আইডি 
@SuroTann21
[+] 8 users Like Suronjon's post
Like Reply
#15
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#16
Next update taratari chai dada, btw great update
[+] 1 user Likes Atanu15's post
Like Reply
#17
Darun
[+] 1 user Likes dickenson's post
Like Reply
#18
Darun hocche.. Keep it up..
[+] 1 user Likes paglashuvo26's post
Like Reply
#19
Awesome story
[+] 1 user Likes mat1290's post
Like Reply
#20
দারুণ। অপেক্ষায়
[+] 1 user Likes অনিবার্য's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)