Thread Rating:
  • 26 Vote(s) - 2.08 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery Ménage à trois - মা, মেয়ে ও চাকর
#1
চরিত্রঃ
[Image: FU8l-Wtg-Xo-AAkdq-C.jpg]
সাবিনা - মা

[Image: FU6-Pi-Zk-WIAIz9-A2.jpg]
নাফিসা - কন্যা

[Image: d64b563d9e6bd44ca0679c0de3e0ee79.jpg]
রামেশ্বর - গৃহভৃত্য
[+] 5 users Like one_sick_puppy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
নাফিসার আম্মু সাবিনা পুরোদস্তূর পাকা ঢলানী মাগী। সুন্দরী নারীরা মাত্রেই কিঞ্চিৎ পুরুষ ঢলানী হয়েই থাকে, কিন্তু মরদখেকো সাবিনার ক্ষিদে স্বাভাবিকের চাইতে আরও কয়েক মাত্রা বেশী। সোজা কথায় যাকে বলে নিম্ফোম্যানিয়াক।

মা যেমন, মেয়েও তো তেমনিই হবে। মায়ের অনুসারী নাফিসাও কচি বয়সেই কৌমার্য্য খুইয়েছে কলেজেরই এক সহপাঠীর বিছানায়। মা সাবিনার মতোই খুব খাই খাই বাই হয়েছে মেয়ে নাফিসার। কিন্তু কলেজ পড়ুয়া অবিবাহিতা তরুণী তো, সবসময় প্রেমিকের হাত ধরে বিছানায় যাবার সুযোগ হয়ে ওঠে না। তাই বেচারী নাফিসার কচি গুদে খুঁজলী লেগেই থাকে সারাদিন।

নাফিসার আব্বু উচ্চপদস্থ সরকারী কর্মচারী ছিলো। চরিত্রহীনা বউয়ের স্বামী নিজেও চরিত্রহীন, পাঁঢ় ঘুষখোর বলে বদনাম ছিলো অফিসে। আপাদমস্তক দূর্নীতি করে বিপুল পরিমাণে সম্পত্তি গড়ে নিয়েছিলো লোকটা। টাকার পেছনে ছুটতে ছুটতে অনেকটা সময় পেরিয়ে গিয়েছিলো, বিয়েথা করা হয় নি। যখন কোটি কোটি টাকার অবৈধ ভাণ্ডার গড়ে উঠলো, তখন সে তাগিদ বোধ করলো নিজের পরিবার গঠনের।

টাকাওয়ালা কর্মকর্তার বউ হওয়া চাই ডাকসাইটে সুন্দরী। অঢেল টাকার মূলো ঝুলিয়ে সুন্দরী সাবিনাকে ঘরণী করেছিলো সে। বয়সে তরুণী হলেও সাবিনাও তখন বহুঘাটে জল খাওয়া হুরপরী। একসঙ্গে তিন-চারজন বয়ফ্রেণ্ড চড়িয়ে, চুদিয়ে বেড়ায়। বেত্তমিজ মেয়েকে নিয়ে বাড়ীতে সকলের মাথাব্যথা। দেখতে রূপসী হলেও মেয়ের বদনাম পুরো মহল্লায়। এমতাবস্থায় বিয়ের প্রস্তাবটা আসতেই আর দ্বিমত করে নি সাবিনার পরিবার। আর চতুর সাবিনাও টাকার গন্ধ পেয়ে স্বেচ্ছায় ঝুলে পড়েছিলো ওর চেয়ে বছর পনেরো বড়ো মালদার লোকটার গলায়।

বদচলন সাবিনার অবশ্য চরিত্রের কোনও পরিবর্তন হলো না। আগে রিকশায় করে প্রেমিকের সাথে ডেটিংয়ে যেতো, বিয়ের পরে শাদীশুদা সাবিনা ওর স্বামীর গাড়ীতে চড়ে প্রেমিকের মেসে গিয়ে ফষ্টিনষ্টি করতে যায়। ওর স্বামী অফিসে চলে গেলে, সাবিনা অভিসারে বের হয় প্রায় দিনই। গলায় কালো টাকার দামী নেকলেস, আঙুলে হীরের আংটী, হাতে ডিজাইনার হ্যাণ্ডব্যাগ, পরণে দামী কুর্তী বা শাড়ী পরে নিম্ফোম্যানিয়াক সাবিনা ওর বেকার প্রেমিকদের সাথে প্রেম প্রেম খেলে।

বুদ্ধি করে সাবিনার স্বামী বিয়ের মাস কয়েকের মধ্যেই ওকে গর্ভবতী করে দিয়েছিলো। অবশ্য সেই সন্তানের আসল পিতা কে তা যদিও সাবিনা ছাড়া কেউ জানে না। তবে কোলজুড়ে ফুটফুটে কন্যা আসবার পরে সংসারে শান্তি এলো। সাবিনার মা তার নাতনীর নাম দিলেন নাফিসা। বাচ্চাকে দেখভাল করতে গিয়ে সাবিনার পরকীয়ায় ছেদ পড়লো। পুরনো প্রেমিকরা একে একে হারিয়ে গেলো।
[+] 5 users Like one_sick_puppy's post
Like Reply
#3
সে অনেকদিন আগের কথা। মায়ের কাছ থেকে রূপ, ফিগার এমনকি বদচরিত্র সবই পেয়েছে নাফিসা। ছাত্রী বয়সেই স্কুল আর কলেজে একাধিক বয়ফ্রেণ্ড পাল্টেছে। কৌমার্য্য হারিয়ে পূ্র্ণ নারী হয়েছে মায়ের মতোই।

ধনসম্পত্তির সাথে পাল্লা দিয়ে নাফিসার আব্বুর লোভ-লালসাও বেড়ে চলেছিলো। অতিলোভেই শেষে সর্বনাশ হয়ে গেলো। দূর্নীতি বিরোধী সাঁড়াশী অভিযানে হাতেনাতে ধরা পড়লো সাবিনার ঘুষখোর স্বামী। দশ বছরের কারাদণ্ড সাজা হয়ে গেলো। কোটি কোটি টাকার সম্পত্তি সরকার বাজেয়াপ্ত করে নিলো।

বুদ্ধিমতী সাবিনা স্বামীর এ্যাকাউন্ট থেকে টাকা সরিয়ে রাখতো নিজের খরচার জন্য, অনেক বছরে বেশ খানিকটা টাকা জমে গিয়েছিলো। স্বর্বস্বান্ত হারিয়ে বিপদের দিনে সেই টাকাই সহায় হয়ে দাঁড়ালো। বিলাসবহূল ফ্ল্যাটখানাও সরকার জব্দ করে নিলে মেয়েকে নিয়ে সাবিনা ওর শৈশবের মফস্বল শহরে স্থানান্তরিত হয়ে গেলো। তবে বাপের বাড়ীতে মা-মেয়ের জায়গা হলো না। এমনিতেই ঢলানী মাগী হিসেবে মেয়ের বদনাম সারা মহল্লায়। তারওপর ঘুষখোর জামাই ধরা পড়ে জেল খাটছে। মেয়েকে ঘরে আশ্রয় দিতে রাজী হলো না নাফিসার নানা-বাড়ীর লোকজন।

অগত্যা সাবিনা মফস্বল শহরেই দুই কামরার একটা ফ্ল্যাট ভাড়া নিয়ে নিলো। নাফিসাকে স্থানীয় একটা কলেজে ট্রান্সফার করিয়ে দিলো। আর দিদিমণি মফস্বল শহরে ফেরত এসেছে জানতে পেরে সাবিনার বাপের বাড়ীর পুরণো চাকর হরিয়ার ছেলে রামেশ্বর ওর ফাইফরমায়েশ খাটার জন্য নিজে থেকেই হাজির হয়ে গেলো। বহু বছর ধরে স্বামীর এ্যাকাউন্ট থেকে টাকা সরাচ্ছিলো চতুর সাবিনা, তাই মেয়েকে নিয়ে স্বাচ্ছন্দ্যে জীবনযাপন আরম্ভ করতে বেগ পেতে হলো না।

স্বাচ্ছন্দ্য থাকলেও মনে শান্তি ছিলো না। দুর্নীতিবাজ স্বামী জেল খাটছে, রাস্তায় বের হলে পরিচিত লোকেরা বাঁকা চোখে তাকায়, তাচ্ছিল্যের হাসি হাসে। এদিকে বাপের বাড়ী থেকেও বিতাড়িত হয়েছে। সাবিনা ডিপ্রেশনে ভুগতে লাগলো। আর সেই ডিপ্রেশন তার ভেতরকার ঘুমিয়ে থাকা পুরণো নিম্ফোম্যানিয়াটাকে জাগিয়ে তুললো বহু বছর পরে।

ওর পুরনো প্রেমিকপ্রবররা কেউ শহরে থাকে। সকলেই চাকরী সংসার পাতিয়ে অন্যত্র চলে গেছে। তবে মিলফ সাবিনার অবশ্য প্রেমিক জোটাতে ঘাম ঝরাতে হলো না, ঘরেই মজুদ ছিলো।
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#4
রামেশ্বর ওরফে রামু - সাবিনার বাপের বাড়ীর বহুপুরণো ভৃত্য হরিয়া কাকার ছেলে। বয়সে সাবিনার চেয়ে কয়েক বছর ছোটো হবে রামু। বিয়ের আগে ফাঁকা বাড়ীতে দিদিমণি সাবিনার সাথে যখন ওর বয়ফ্রেণ্ডরা সাথে ফষ্টিনষ্টি করতে আসতো, তখন পাহারাদার থাকতো রামু। এমনকি, বিয়ের পরেও সাবিনা ওর স্বামীর দামী গাড়ীতে চড়ে যখন বিহারে বের হতো তখনও বিশ্বস্ত রামুই থাকতো সাথে।

ছোটোবেলা থেকেই মালিকের উচ্চবংশীয়া ডবকা সুন্দরী কন্যার প্রতি লালসা ছিলো রামেশ্বরের মনে। সমবয়সী হলেও সম্পর্কে মালকিন। বদচলন মালকিনের সমস্ত নোংরামো, ব্যাভীচারের স্বাক্ষী ছিলো সে। তবে সাহস করে কখনো খানদানী মালকিনের দিকে হাত বাড়াতে সাহস পায় নি, বাড়ীর ভৃত্যের পুত্র বলে।

আজ সময়ের পালাবদলে এখন রামু বনে গেলো মিলফ সাবিনার ভাতার। আর ভাতার হয়েই এতো দিনের চেপে রাখা কামনাবাসনা চুটিয়ে মিটিয়ে নিতে আরম্ভ করে দিলো রামু। স্বামী জেলে, বাপের বাড়ী থেকে বিতাড়িতা সাবিনা স্বাভাবিকভাবেই অসহায়া, বিচলিত। আর বেসাহারা সাবিনাকে ফুসলিয়ে ফাসলিয়ে রামু নিজের করায়ত্তে নিয়ে আসলো। আগমনের মাসখানেকের মধ্যেই সাবিনাকে মালকিন থেকে শয্যাসঙ্গীনী করে নিলো চতুর রামু।

পাড়ার ইয়ারদোস্তোদের সাথে আড্ডায় তাড়ি খেয়ে মাতাল হয়ে সেদিন রাত করে ঘরে ফিরেছিলো রামু। এমনিতেই সে দিনভর কামাতুর হয়ে থাকে। ঘরে একজোড়া ডবকা পাকীযা দুধ-গুদ হাতের নাগালে ঘোরাফেরা করে, রামুর ধোন গরমই থাকে সারাদিন। এখন পেটে মাল পড়ায় তার কামনার আগুনে ঘি পড়েছে, দাউদাউ কামনার আগুনে তপ্ত হয়ে রামু মধ্যরাতে তার মালকিনের দরজায় খটখটায়।

সাবিনা বিছানায় শুয়ে টিভি সিরিয়াল দেখছিলো। দরজা খুলতেই হুড়মুড় করে ঢুকে পড়ে রামু। মালকিনের মুখ চেপে ধরে ওকে বিছানার ওপর চিৎপটাং করে ফেলে। গলার গামছাটা দিয়ে মালকিনের দুই হাত কষে বেঁধে ফেলে। তারপর মালকিনের কটনের পাতলা নাইটীটা ফড়ফড় করে ছিঁড়ে ডবকা গতরখানা বের করে নেয় রামু, তার ধুতি ছুঁড়ে ফেলে চড়াও হয় মাগীর ওপর। শাদীশুদা মালকিনের খানদানী মালপোয়া গুদে নিজের নিম্নজাতের ত্রিশূলখানা এক দমেই গেঁথে ফেলে রামু।

মিলফ সাবিনাকে ওর নিজের বিছানায় বলাৎকার করে দেয় চাকর রামু। শুরুটা জবরদস্তী দিয়ে হলেও শেষটা হয় উভয়ের সম্মতিতে। প্রায় দেড় বছর পরে গুদে বাড়া হানা দিয়েছে বেচারী সাবিনার। হোক না চাকর, রামুর আখাম্বা ল্যাওড়াটা ওর ভুখা চুৎে ঢুকতেই সাবিনার সমস্ত প্রতিরোধ, লেহাজ, তমিজ ভেঙ্গে গুঁড়িয়ে যায়। আর মাশাল্ল* কি তাগড়া, পেল্লায় দামড়া বাড়া ছোকরার! বহুঘাটে জল খাওয়া সাবিনা জীবনে এক ডজন ধোন নিয়েছে, কিন্তু সনাতনী আকাটা বাড়া এই প্রথম, আর এমন পেল্লায় সাইযের অশ্বলিঙ্গ জীবনে কোনওদিন ওর কপালে জোটেনি। রামুর আকাটা বাড়ার এক একটা প্রাণঘাতী ঠাপে সাবিনার সেই পুরণো নিম্ফোম্যানিয়াক বদচরিত্রের ভূতগুলো পুনরায় চড়াও হলো ওর মস্তিষ্কে।

দেড় বছর পরে সাবিনার গুদে বাড়া ঢুকেছে। তাও আবার বাদশাহী সাইযী আকাটা ধোন। বহুদিনের শুকনো গুদে পড়পড় করে সাড়ে নয় ইঞ্চির দামড়া ল্যাওড়াটা নিতে একটু কষ্ট হয়েছিলো সাবিনার ঠিকই, কিন্তু গোটা ছয়েক ঠাপেই ওর মরচে ধরা গ্রন্থিগুলো থেকে কলকল করে রস বেরোতে লাগলো।

খুব বেশি বাধা দেবার সুযোগ পায় নি সাবিনা। সনাতনী চাকর আচমকা হামলা করে ওকে নিজের বিছানায় ফেলে ;., করতে আরম্ভ করেছে। নিম্নজাতের শাবলটা কয়েকবার গুদে খোঁড়াখুঁড়ি করতেই নিজের সম্ভ্রম, আত্মসম্মান সব হারিয়ে ফেলে সাবিনা।

মদমত্ত কামোন্মোত্ত রামু তখন ঘপাঘপ ঠাপ মেরে যাচ্ছিলো তার প্রিয় মালকিন সাবিনা বৌদীমণির গুদে। আশরাফী সৈয়দা বংশের সুন্দরী শিক্ষিতা সাবিনার শাদীশুদা খানদানী গুদখানা মারতে মারতে যেন স্বর্গের অপ্সরী সঙ্গমের সুখ পাচ্ছিলো রামু। পাগলের মতো ঠাপাতে ঠাপাতে কখন সাবিনার হাতের বাঁধন ছুটে গেছে খেয়ালই করে নি। তবে খেয়াল করলো যখন সাবিনা মুক্ত দুই হাত জোড়া প্রতিরোধে ব্যবহারের বদলে তার পিঠ জড়িয়ে ধরলো, তার ঘর্মাক্ত পিঠে মালকিনের নেলপলিশ রাঙা তীক্ষ্ণ নখগুলো খামচে ধরলো।

রামুর মুখ থেকে ভকভক করে শস্তা তাড়িমদের দুর্গন্ধ আসছিলো। সে উৎকট বদবু অগ্রাহ্য করে কামবেয়ে সাবিনা তার চাকর রামুর মুখের ভেতর জিভ পুরে কামচুম্বন করতে লাগলো। আর তখনই রামু বুঝে গেলো, বহুদিনের স্বপ্নের রাণীটাকে আজ সে পেয়ে গেছে।

মদ্যপ ভৃত্য রামু যখন তার পাকীযা মালকিনকে বলাৎকার করছে, আর মাযহাবী সাবিনা যখন ওর সনাতনী চাকরের আকাটা ল্যাওড়া নিতে ব্যস্ত, তখন ওদের অগোচরে ঘরের দরজাটা ফাঁক হয়ে যায়।

একটু আগে ঘরে ঢুকে মালকিনকে বাগে আনতে একটু বেশী শব্দ করে ফেলেছিলো রামু। তাতেই জেগে গিয়ে হচ্ছেটা কি দেখার জন্য মায়ের দরজা ফাঁক করে উঁকি দিয়েছে তরুণী নাফিসা।

যা দেখলো, তাতে ওর চক্ষু চড়কগাছ!
[+] 4 users Like one_sick_puppy's post
Like Reply
#5
নাফিসা যতক্ষণে উঁকি মারলো, সাবিনা ততক্ষণে পটে গেছে। ফাঁকা গুদে আধ ডজন দমদার ঠাপ পড়াতে বলাৎকারী চাকরের কেনা দাসী বনে গেছে ও রীতিমতো।

নাফিসা উঁকি মেরেই দেখতে পেলো ওর ব্যাভীচারিণী মায়ের বিছানার ওপর তুমুল কাণ্ড। ওর মাগী আম্মু সাবিনা দুইহাতে ঘরের চাকর রামুর পিঠ জড়িয়ে ধরে, সমানে রামুকে সেক্সী ফ্রেঞ্চ কিসিং করছে, আর হিন্দূ চাকর রামু ওর আম্মুকে চুম্বন করতে করতে গদাম গদাম করে ঠাপ মেরে মা’মণির গুদ মারছে।

মায়ের যোগ্য মেয়ে নাফিসার চোখ সরাসরি চলে গেলো রামুদার বৃহদাকৃতির ল্যাওড়াটার ওপর। ও মাগো! এ্যাত্তো বড়ো বাড়া! উফ! সাইয দেখেই প্যান্টী ভিজে যায় নাফিসার। তিন চারজন বয়ফ্রেণ্ডের সাথে সেক্স করেছে সে, কিন্তু এ্যাত্তো বিরাট ধোন কখনো দেখে নি বেচারী। মানুষ না, মনে হচ্ছে যেনো একটা তাগড়া ঘোড়ার বাড়া নাফিসার মায়ের গুদ মারছে। আর ওর আম্মুটাও কেমন ঢ্যামনা মাগী দ্যাখো না, কি সহজে গুদ দিয়ে গিলে খাচ্ছে ওই অশ্বলিঙ্গটাকে একদম আমূল। ঠাপানোর সময় রামুদা একদম গোড়া পর্যন্ত গেঁথে দিচ্ছে ঘোড়ার বাড়াটা নাফিসার আম্মুর চ্যাটালো চ্যাটের ভেতর।

কামতপ্ত নাফিসা বেচারী থাকতে না পেরে ডান হাতের তর্জনীটা প্যান্টির ভেতর চালান করে দিয়ে ভগাঙ্গকুরটা রগড়াতে লাগলো। আর দেখতে লাগলো রামুদার সাঙ্ঘাতিক ল্যাওড়াটা ওর আম্মুর খানদানী চুৎটাকে কি বীভৎসভাবে এঁফোড় ওঁফোড় করছে।

খানিক বাদে গোটা ছয়েক ঠাপ মারবার পরে হঠাৎ “হর হর মহাদেব!” বলে হাঁক দেয় রামু, আর এক পেল্লায় ঠাপে পুরো সাড়ে নয় ইঞ্চির শিবলিঙ্গখানা একদম আমূল পুরে দেয় সাবিনার যোণীর ভেতর। এক বাচ্চার মা সাবিনার শাদীশুদা গুদটাও চাকরের আকাটা বাড়াটা গিলে খেয়ে নেয়। মালকিনের চুৎ ভরতী বাড়া পুরে দিয়ে থেমে যায় রামু।

নাফিসা চোখ বড়ো বড়ো করে দেখতে পায় ওর আম্মুর ঠাসা গুদের সংযোগস্থান থেকে ঝুলছে রামুদার প্রকাণ্ড সাইযের অণ্ডকোষের রোমশ ঝোলাটা। আর থেকে থেকে অণ্ডকোষজোড়ার থলের কুঞ্চিত চামড়াগুলো সংকুচিত হচ্ছে। চোদাড়ু নাফিসা জানে, চাকরটা এখন ওর আম্মুর বাচ্চাদানীর ভিতরে বীর্য্যপাৎ করছে। আর ওর মা-খানকী-টাও কেমন বেহায়ার মতো চাকরের ফ্যাদা নিচ্ছে।

আর এখানে থাকা নিরাপদ না। নাফিসা সন্তর্পণে দরজাটা বন্ধ করে নিজের কামরায় ফিরে গেলো। ঘরে ঢুকেই পাজামা খুলে বেচারীর সে কী গুদ খেঁচা।


[Image: FVjj-WNXUc-AAg-Llu.jpg]
সে রাতে রামুদা আর ওর মায়ের শোবার ঘর থেকে বের হলো না। রাতভর মালকিনের বিছানায় বহুদিনের স্বপ্ন মিটাতে ব্যস্ত থাকলো চাকর ও মনিবাণী।
[+] 6 users Like one_sick_puppy's post
Like Reply
#6
সেই থেকে শুরু। নাফিসা খেয়াল করতে লাগলো রামুদা আর ওর আম্মুর অহরহ ফষ্টিনষ্টি। ওর সামনে কিছু করে না বটে, তবে ওর চোখের আড়ালে গেলেই মা আর চাকরে নোংরামোর সীমা থাকে না।

একাধিক বার নাফিসা দেখে ফেলেছে রান্নাঘরে কামিযের তলায় হাত ঢুকিয়ে ওর আম্মুর দুধ টিপছে রামুদা, আর নয়তো সালওয়ারের ওপর দিয়ে সাবিনার গাঁঢ় চটকাচ্ছে। আর একদিন তো বিকাল বেলায় ছাদে ঘুরতে যাচ্ছিলো ও। রামুদা আর আম্মু শুকোতে দেওয়া কাপড় তুলে আনার জন্য ছাদে গিয়েছে কিছুক্ষণ আগে। সিঁড়িতে বের হয়ে উঠতে গিয়ে অদ্ভূত শব্দ শুনে সতর্ক হয়ে যায় নাফিসা, নিঃশব্দে উঠে যায়, ছাদের কাছে আসতে উঁকি মেরে দেখে চিলেকোঠার দরজাটার সামনে চলছে কামলীলা। সালওয়ার খুলে আধন্যাংটো করে সাবিনাকে ঘোড়ী বানিয়েছে চাকর রামুদা। নাফিসার আম্মু রেলিং ধরে ঝুঁকে আছে, আর ওর পেছনে দাঁড়িয়ে রামুদা কোমর নাড়িয়ে যাচ্ছে সমানে। থপ থপ করে উভয়ের থাই ঘষা খাবার শব্দ আসছে।

এরপর থেকে রাতের খাওয়াদাওয়ার পাট চুকালে রামুদা ওর আম্মুর বেডরূমে ঢুকে যায়। প্রথমদিকে একটু রাখঢাক ছিলো, কিন্তু দিনে দিনে বেপরোয়া হতে লাগলো ওরা। বিশেষ করে রামু। চতুর চাকর মেয়ের সামনেই ওর মায়ের সাথে ফষ্টিনষ্টি করতে আরম্ভ করে দিলো। রামুর মতলব অবশ্য অন্যরকম, গাছেরটা তো খাচ্ছেই, এবার ফলটাও খেতে চায় সে।

নাফিসার ঘুষখোর আব্বু অবৈধ সম্পত্তি আর দূর্নীতির দায়ে সাজা খাটছে জেলে পঁচে। আর এদিকে ওর বদচলন আম্মু ঘরের হিন্দূ চাকরের সাথে সমানে অবৈধ সম্পর্ক চালিয়ে যাচ্ছে। এমনকী আজকাল নাফিসাকে ওরা কেয়ারও করছে না, যেখানে সেখানে ফষ্টিনষ্টি চালিয়ে যাচ্ছে। রামুদা তো নাফিসাকে দেখিয়ে দেখিয়ে ওর আম্মু সাবিনার গাঁঢ়ে চাঁটি মারছে, মায়ের দুধে হাত লাগাচ্ছে।

শুধু কি তাই, রামুদা আজকাল নাম ধরে ডাকছে ওর আম্মু সাবিনাকে। সবচেয়ে আজব বিষয় হলো নাফিসার আম্মুকে তুইতোকারী করছে চাকরটা। সেটা অবশ্য ওরা দু’জনে যখন একান্তে থাকে। একলা থাকলে রামুদা ওর মাকে “সাবিনা, তুই” বলে সম্বোধন করে বলে বেশ কয়েকবার নিজের কানে শুনেছে নাফিসা। আর নাম ধরে ডাকা, তুই-তোকারীর পাশাপাশি মাগী, খানকী বলেও ওর আম্মুকে ডাকে চাকর রামুদা।

গত এক সপ্তাহ ধরে আরেকটা নতুন বিষয় দেখছে নাফিসা। আম্মুর সাথে অবৈধ সম্পর্ক আরম্ভ হবার পর থেকে রামুদা প্রায়ই নিজের মাইনে থেকে সাবিনার জন্য শস্তা দামের মালা, দুল, চুড়ী, মল ইত্যাদি ছোটোখাটো উপহার কিনে আনে। রাতে ওর আম্মুকে ল্যাংটো করে সেসব সাজসজ্জা পরিয়ে রামুদা গাদন লাগাতে পছন্দ করে, নাফিসা অনেকবার নিজের চোখে দেখেছে।

কিছুদিন বাদে এক বিকেলবেলায় রামুদা এক কৌটা সিঁদুর কিনে এনেছিলো। নাফিসা শুয়ে শুয়ে টিভিতে সিনেমার গান দেখছিলো, ও খেয়াল করে রামুদা বাইরে থেকে বাজারের থলে নিয়ে ফিরে এসে খুব হাসি মুখে ঢুকলো। চোখাচোখি হতে নাফিসার দিকে চোখ টিপে চলে যায় রামু, তার হাতে একটা লাল কৌটা ধরা।

নাফিসা বুঝতে পারে কিছু একটা হতে যাচ্ছে। কৌতূহল হতে ও পা টিপে টিপে রান্নাঘরের দিকে যায়।

একটু দূরে আড়ালে দাঁড়িয়ে উঁকি মেরে দেখে কিচেনে রামুদা আর ওর আম্মু সাবিনা জড়াজড়ি করে প্রেমচুম্বন করছে। চুমু শেষে রামুদা কি যেন বলে, দূরে থাকায় নাফিসা শুনতে পায় না। তবে দেখে ওর আম্মু তা শুনে লজ্জা পেয়ে যায়, সাবিনার ফরসা গাল লজ্জায় লাল হয়ে যায়। তারপর রামুদা তার হাতে ধরা লাল কৌটাটার ঢাকনা খুলে, সলজ্জ হাসি নিয়ে সাবিনা মাথা নত করে থাকে, আর নিজের এলো চুলগুলো বেঁধে খোঁপা করে নেয়।

নাফিসা বিপুল কৌতূহলে দেখে চাকর রামুদা কৌটায় বৃদ্ধাঙুলটা চুবিয়ে নেয়, তার আঙুলের ডগা লাল রঙে রাঙিয়ে যায়। তারপর সেই রাঙা বুড়ো আঙুলটা ওর আম্মুর কপালের মধ্যিখানের সিঁথির ওপর লম্বা করে রগড়ে লাল রঙের মোটা রেখা এঁকে দেয়। নাফিসা এবার চিনতে পারে কৌটাটা সিঁদুরের। কলেজে ওর হিন্দূ বিবাহিতা ম্যাডামরা সিঁদুর পরে আসেন, সনাতনী ঘরের সংস্কারী বউরা সিঁদুর পরে থাকে। আর এবার ওর নিজের ঘরেই নাফিসার মাযহাবী আম্মু সাবিনাকে সিঁদুর পরিয়ে দেয় ওর চাকর রামু।

মোটা দাগে সিঁথিতে গাঢ় লাল রঙের সিন্দুর লাগিয়ে সাবিনার গালটা টিপে দেয় রামুদা, আর প্রশংসাসূচক কি যেন বলে। তা শুনে নাফিসার আম্মু সলজ্জ হাসি দেয়। উত্তরে কি যেন বলে। দূরে থাকায় নাফিসা শুনতে পায় না, তবে বুঝতে পারে প্রেমের বার্তা আদানপ্রদান হচ্ছে।

স্বভাবে বদচরিত্রের নারী হলেও ওর আম্মু ধর্মকর্ম মেনে চলার চেষ্টা করে। রোজ পাঁচওয়াক্ত না হলেও অন্ততঃ কয়েক ওয়াক্তের নামাজ পড়ে সাবিনা, মেয়েকেও নামাজ পড়তে উৎসাহিত করে। আর সেই আম্মুই এখন হিন্দূ চাকরের দেওয়া সিঁদুর মাথা পেতে নিয়েছে, দেখে ভীষণ ফ্যাসিনেটেড হয় নাফিসা।

তারপর রামুদা ওর আম্মুর হাত ধরে তাকে বেডরূমের দিকে নিয়ে যেতে থাকে। ঝট করে নাফিসা সটকে পড়ে। তবে পালাতে গিয়ে চোখাচোখি হয়ে যাওয়ায় ও দেখে রামুদা হাসিমুখে ওর দিকে তাকিয়ে চোখ টিপ মারে। নাফিসার সিঁদুরবতী আম্মু সাবিনাকে হাত ধরে ওর শোবার ঘরে নিয়ে যায় রামুদা। মাথা নীচু করে থাকায় সাবিনা অবশ্য ওর মেয়েকে খেয়াল করে নি। ঘরে ঢুকে রামুদা দরজা বন্ধ করে দেবার অভিনয় করে, তবে ইচ্ছা করেই পুরোপুরি বন্ধ করে না।

নাফিসা কয়েক মিনিট অপেক্ষা করে। অচিরেই মায়ের ঘর থেকে অদ্ভূত শব্দ আসতে থাকে, দরজা ভেজিয়ে রেখেছিলো রামুদা, তাই স্পষ্ট শোনা যায়। আর থাকতে না পেরে নাফিসা ওর আম্মুর ঘরের দরজার সামনে এসে উঁকি মারে।
[+] 5 users Like one_sick_puppy's post
Like Reply
#7
দেখে কি, ওর আম্মুকে একদম ধুম ল্যাংটো করে ঘোড়ী বানিয়েছে রামুদা। ড্রেসিং টেবিলের আয়নাটার সামনে সাবিনাকে ন্যাংটো করে উবু করেছে চাকর রামু, কোমর থেকে উবু হয়ে সাবিনা দুই হাতে ড্রেসিং টেবিল আঁকড়ে ধরে আছে, আর পাকীযা মালকিনকে ঘোড়ী বানিয়ে পেছন থেকে ওর ওপরে চড়াও হয়েছে চাকর রামু। পেছন থেকে নাফিসার আম্মুর গুদে বাড়া পুরে ওর মাকে চুদছে রামুদা।

নাফিসা দেখে, ওর আম্মু ঘরের চাকরের চোদন খেতে খেতে ড্রেসিংয়ের আয়নাটার দিকে মুগ্ধ চোখে তাকিয়ে আছে। সিঁথিতে মোটা দাগে রাঙানো নিজের লাল সিঁদুরটা দেখছে আনমনে, আর চাকর রামুর ঠাপ খাচ্ছে। নাফিসার খুব অদ্ভূত, আবার ভালোও লাগে দৃশ্যটা। রামুদা ওর আম্মুকে নিজ হাতে সিঁদুর পরিয়ে ইচ্ছা করেই ড্রেসিংয়ের আয়নার সামনে সাবিনাকে চুদছে, যেন সিঁদুরওয়ালী মালকিনকে চোদার সময় আয়নায় দেখে পূর্ণ তৃপ্তি পাওয়া যায়। ওর নামাযী আম্মুও মুগ্ধ হয়ে আয়নায় নিজের সিঁদুর দেখছে।

চাকর রামু বাম হাতে সাবিনার কোমর খামচে ধরে মাগীকে ঠাপাচ্ছে, নাফিসা খেয়াল করে রামুদার ডানহাতে ওর আম্মুর মোবাইলটা ধরা। সিঁদুর পরিয়ে আম্মুকে সনাতনী বউ সাজিয়ে ঘোড়ী বানিয়ে চোদার ভিডিও করছে হারামী চাকর। হিন্দূ রীতিতে সিন্দুর পরিয়ে ., খানদানের পরস্ত্রীকে সম্ভোগ করছে ঘরের সনাতনী চাকর, আর সেই অশালীন দৃশ্য নাফিসার মায়ের মোবাইলে রেকর্ড করে নিচ্ছে সে। আয়নায় দেখা যাচ্ছে সিঁদূরবতী সুন্দরী সাবিনার ঠাপ খাবার অসাধারণ দৃশ্য, আর তা মোবাইল ক্যামেরায় ধারণ হয়ে যাচ্ছে। এসব দেখে প্রবলভাবে কামতাড়িত হয়ে পরে নাফিসা। ইশ! রামুদার মতো এমন মস্তো বাড়া যদি ওর কপালেও জুটতো!

ঠাপানোর গতি বাড়তে থাকে। চাকর রামু ঠাস করে সাবিনার গাঁঢ়ে থাপ্পর কষিয়ে বলে, “এই নে মাগী, এবার সেলফি কর... আমার সিঁদুর খানকীটাকে রামগাদন লাগাই!”

সাবিনা ওর চাকরের হাত থেকে মোবাইলটা নিয়ে নেয়, তারপর মোবাইলের ক্যামেরার মোড বদলে সেলফী ক্যামেরায় চলে যায়, আর দুই হাতে মোবাইলটা নিজের সামনে ধরে সেলফী ভিডিও করতে থাকে নিজেকে। পেছন থেকে রামুদা সামনে ঝুঁকে তার ভুঁড়ি আম্মুর পিঠে লেপটে দিয়ে গদাম গদাম করে নাফিসার মাকে চুদতে থাকে।

রামুদা বলেঃ আহহহহ! হ্যাঁরে সিঁদুর খানকী! পছন্দ হয়েছে, তোর নতুন সাজ?

নাফিসার আম্মু উৎফুল্ল কণ্ঠে বলেঃ উহহহহ! সুবহানাল*! খুব পছন্দ হয়েছে গো! আরও আগে আমাকে সিঁদুর পরালে না কেন গো? উফ, তোমাদের হিন্দূ সম্প্রদায়ের মেয়েরা কি সুন্দর সাজতে পারে! আগে জানলে তো আমি নিজেই তোমাকে দিয়ে সিঁদুর পরতাম!

নাফিসা খেয়াল করে, ওদের চাকর ওর আম্মুকে মাগী-তুই-তোকারী করছে, আর ওর মা ঘরের চাকরকে ওগো-তুমি বলে প্রেমময় সম্বোধন করছে।

রামুদাঃ ওহহহ! তোর মতো পাকীযা ম্লেচ্ছ মাগীকে সংস্কারী সাজে চোদার মজাই আলাদা! এখন থেকে প্রতিদিন সিঁদুর পরে চোদন খেতে আসবি, বুঝলি আমার সিঁদুর খানকী!

বলে রামুদা ঠাপাতে ঠাপাতে হঠাৎ থেমে যায়, তারপর “জয় শ্রীরাম!” বলে গর্জন করে নাফিসার আম্মুর গুদের ভেতর বীর্য্যপাত করতে থাকে। সিঁদুরবতী সাবিনা মোবাইলের সেলফী ক্যামেরায় পুরো ভিডিওটা রেকর্ড করে নেয়।

সেদিনের পর থেকে রোজ রাতে নিয়ম করে সিঁদুর পরতে আরম্ভ করে নাফিসার আম্মু। রাতে খাওয়াদাওয়ার পাট চুকলে ঘরে গিয়ে চুল বেঁধে, মেকআপ লাগিয়ে সিঁদুর পরে ভাতারের জন্য অপেক্ষা করতে থাকে সাবিনা। কট্টর সনাতনী চাকর রামু তার পাকীযা সুন্দরী মালকিনের কপালে সংস্কারী সিঁদুর দেখে বড্ডো প্রীত হয়, আর সে সজ্জার এনাম দেয় নাফিসার মাকে তুমুল নাড়ীটলানো রতিমোচন করিয়ে দিয়ে।

প্রথম প্রথম শুধু নিজের শোয়ার ঘরেই সিঁদুর পরতো নাফিসার আম্মু। সকালে কামরা থেকে বের হবার আগে বাথরূমে গিয়ে সেটা মুছে ফেলতো। তবুও নাফিসা স্পষ্ট খেয়াল করতো ওর মায়ের সিঁথিতে গতরাতের সিঁদুরের লালচে আভা।

হারামী চাকর রামু ., ঘরের বউকে কেবল রাতের জন্য সিঁদুর পরিয়ে সন্তুষ্ট নয়। সে পুরোপুরিভাবে মালকিনকে নিজের কব্জায় আনতে চায়। বেশ কিছুদিন ধরে সে পীড়াপিড়ী করে যাচ্ছিলো সাবিনাকে সার্বক্ষণিকভাবে সিঁদুর পরে থাকতে। মেয়ের সামনে লজ্জায় পড়তে হবে বলে সাবিনা আপত্তি করে, তবে রামুও ছাড়বার পাত্র নয়। শেষমেষ রামু মেজাজ দেখিয়ে পর পর দুইরাত নাফিসার আম্মুর ঘরে গেলো না। তাতে কাজ হলো।
[+] 3 users Like one_sick_puppy's post
Like Reply
#8
পরদিন সকালে ব্রেকফাস্টের টেবিলে এসে নাফিসা অবাক হয়ে যায় ওর মাকে দেখে। পাউঁরুটিতে মাখন লাগাচ্ছিলো সাবিনা, মাথা নত, মুখে লাজুক ভাব। পরিপাটি করে চুল বাঁধা, আর মাঝখানের সিঁথিতে দগদগ করছে লাল সিন্দুর রেখা।

লাজুক চোখে মেয়ের সাথে চোখাচোখি হয়ে যায় সাবিনার।

নাফিসাঃ মাশাল্লা* আম্মি, তোমাকে খুব সুইট দেখাচ্ছে তো!

ফিক করে মুচকি হেসে দেয় সাবিনা। রান্নাঘরের দরজায় দাঁড়িয়ে হাসে চাকর রামু।

রামুদাঃ হ্যাঁগো দিদিমণি। বৌদীমণিকে কি অদ্ভূত সুন্দর দেখাইতিছে, ঠিক না?

নাফিসাঃ হ্যাঁ আম্মি, খুব সুন্দর দেখাচ্ছে তোমাকে সত্যি! এখন থেকে তুমি সবসময় সিঁদুর পরেই থাকবে, কেমন?

সাবিনা একটু অপ্রস্তূত হয়। হিন্দূ চাকরের শখ মেটাতে গিয়ে সিঁদুর পরতে হয়েছে বেচারীকে, এখন দেখা যাচ্ছে নিজের পেটে ধরা মেয়েও একই আবদার ধরেছে। যাকগে, বিব্রতকতর অবস্থা থেকে তো বাঁচা গেলো।

নাফিসা খুশি হয়ে সেলফী তোলার আবদার করে। সাবিনা লজ্জা কাটিয়ে রাজী হয়ে যায়।

মা-মেয়ে সেলফী পোয দিতে ব্যস্ত, এই ফাঁকে চট করে চাকর রামু ওদের দু’জনের ফাঁকে দাঁড়িয়ে যায়। সেলফী ক্যামেরায় ধরা পড়ে সিঁদুরবতী সাবিনা, হাস্যোজ্বল নাফিসা আর তাদের দু’জনের মাঝখানে গর্বিত চাকর রামু।

তারপর থেকে প্রতিদিনই সিঁদুর পরে থাকতে আরম্ভ করে সাবিনা। কেবল নামাযের সময়গুলো বাদ দিলে সারাক্ষণ মাথায় সিঁদুর রাখতে অভ্যস্ত হয়ে গেলো ও। এছাড়া বাইরে বের হলে, অথবা ঘরে কোনও অতিথি এলে সিঁদুর সরিয়ে নেয় ও। হাজার হোক ., ঘরের শাদীশুদা বউ তো, স্বামী জেল খাটছে, মা-মেয়ের সংসার, ঘরে আছে হিন্দূ চাকর, এমতাবস্থায় সাবিনার কপালে সিঁদুর আর হাতে শাঁখা-পলা দেখলে আত্মীয় বা পাড়ার লোকজন কি বলবে?

সাবিনা যতই রাখঢাক করার চেষ্টা করুক, মুল্লীখোর চাকর রামুর ক্ষিদে দিনে দিনে বেড়েই চলেছে।
[+] 3 users Like one_sick_puppy's post
Like Reply
#9
বেশ রাত হয়ে গেছে। বিছানায় শুয়ে ইউটিউবে ভিডিও দেখছিলো নাফিসা, ঘুম আসছিলো না। ফ্রীজে আইসকৃম রাখা আছে, মনে পড়তেই আইসকৃম খাবার ইচ্ছা জাগলো ওর।

পা টিপে টিপে কিচেনে গেলো ও। আম্মু বোধ হয় রামুদার সাথে বিছানায় ঘুমাচ্ছে। কোনও শব্দ আসছিলো না ওদের বেডরূম থেকে।

আলো জ্বালালো না নাফিসা, অন্ধকারে ফ্রীজের দরজা খুলে আইসকৃমের কৌটাটা খুঁজতে লাগলো ও।

বেচারী তো জানে না, ওর আম্মুর মাসিক আরম্ভ হয়েছে আজ সন্ধ্যা থেকে। তাই রামু তার মালকিনের ঘরে আজ যায় নি, নিজের কামরায় শুয়ে ছিলো। রোজরোজ পাকীযা মালকিনের ডানলোপিলোর মতো মখমলে গতর কোলবালিশের মতো জড়িয়ে, মাগীর ,. ডাবল-ডি সাইয়ের কদ্দুজোড়ার বালিশে মাথা রেখে ঘুমাতে অভ্যাস হয়ে গেছিলো, আজ বুঝি সে কারণেই নিদ্রাদেবী ধরা দিচ্ছে না চোখে।

নিশুতি রাতে পায়ের শব্দ শুনে আর কিচেনে ফৃজের আলো দেখে রামু পা টিপে টিপে চলে এলো। খালি গায়ে রামুর পরণে কেবল একটা ধুতি।

নাফিসা উবু হয়ে ঝুঁকে ফ্রীজের ভেতর খোঁজাখুঁজি করছে। চাকর রামু নাফিসার গা ঘেঁষে মেয়ের পোঁদে তলপেট ঠেকিয়ে দাঁড়ালো, আর সামনে ঝুঁকে সেও ফ্রীজের ভেতর উঁকি মারলো।

রামুঃ কিছু খুঁজছো নাকি গো, দিদিমণি?

নাফিসা আঁতকে উঠেঃ ইয়াল্ল*! রামুদা! তুমি চমকে দিয়েছো আমাকে!

নাফিসার পরণে পাতলা সুতীর শর্ট নাইটী, ফ্রীজের ভেতর ঝোঁকার কারণে কোমর অব্দি উঠে গিয়েছিলো নাইটীর তলভাগ। পোঁদের দাবনাজোড়া এখন উন্মুক্ত। পাকীযা মালকিনকে ঘোড়ী বানিয়ে মাগীর ওপর সওয়ারী চড়ে সম্ভোগ করতে খুব পছন্দ করে রামু, তাই মালকিনের ডবকা মেয়েটাকেও গাঁঢ় উদলা করে একই পোযে ঘোড়ী বনতে দেখে আর লোভ সামলাতে পারে নি সে, নাফিসার পোঁদে তলপেট ঠেকিয়ে ছোট মালকিনের পিঠের ওপর উবু হয়ে গেছে রামু। তাতে করে ধুতির আড়ালে তার গরম হতে থাকা ল্যাওড়ার দণ্ডটা নাফিসার ন্যাংটো পাছায় নরোম ঘষা আর মোলায়েম চাপ উপভোগ করছে।

নাফিসাঃ এই রামুদা! সরো আমার ওপর থেকে, পড়ে যাচ্ছি তো...

বলে নাফিসা চাকরটাকে হঠানোর জন্য কোমর দিয়ে পেছন দিকে ঠেলা দেয়। তাতে উল্টো ফল হয়। ধুতির আবরণ সরে গিয়ে রামুর আধখাড়া ল্যাওড়াটা সরাসরি নাফিসার কচি গাঁঢ়ের মসৃণ ত্বকে রগড় খেতে থাকে।

রামু একটুও নড়লো না।

রামুঃ ঘুম আসতিছে না বুঝি, দিদিমণি? দুদু খাও, দুদু খাইলে গা শান্ত হইবে...

বলে হাতটা বাড়ায় রামু, ইচ্ছা করে নাইটীর ভেতর ঝুলতে থাকা নাফিসার ডান চুচিটাকে ধাক্কা দিয়ে সরিয়ে ফ্রীজের মধ্যখানের শেলফে রাখা দুধের বোতলটা ধরে।

[Image: lusciousnet-girl-in-a-dress-717079301.jpg]

এই বয়সেই মায়ের মতোই কার্ভী ফিগার ডেভেলপ করেছে নাফিসা। মেদহীন, সরু কোমর, কার্ভী, ভারী নিতম্ব, আর বড়ো, ভরাট ডি কাপ সাইযের পুরুষ্টু টীনেজ স্তনযুগল। ঘরে ব্রেসিয়ার পরবার অভ্যাস নেই নাফিসার। ঝুঁকে ফ্রীজে খোঁজাখুঁজি করবার জন্য নাইটীর ভেতর পেণ্ডুলামের মতো দুলছিলো ওর ঝুলন্ত মাইজোড়া। তাই দুধের বোতলটা বের করে নেবার উছিলায় নাফিসার ঝুলন্ত কচি দুদুজোড়াকে নাইটীর ওপর দিয়েই একটু রগড়ে দিলো রামু।

নাফিসা বিরক্ত হয়ে ঘুরে দাঁড়িয়ে চাকরের মুখোমুখি হলো।

নাফিসাঃ কি হচ্ছে এসব, রামুদা? সরো এখান থেকে।

বলে দুই হাত দিয়ে রামুর নগ্ন বক্ষে চাপ দিয়ে হঠাতে চেষ্টা করে নাফিসা।

রামু এক চুলও নড়ে না। তার আধঠাটানো বাড়াটা এখন নাফিসার তলপেটে গোঁত্তা মারতে থাকে।

দুধের বোতলের মুখটা খোলে রামু।

রামুঃ দুদু খাবা, দিদিমণি?

নাফিসাঃ ধ্যাৎ! না, আমি দুধ পছন্দ করি না! আরে! কি করছো তুমি রামুদা?!?!
[+] 4 users Like one_sick_puppy's post
Like Reply
#10
নাফিসার কথা শেষ হবার আগেই শয়তান রামু দুধের বোতলটা কাত করে ধরে, আর গলগল করে আধ লিটার পরিমাণ ঠাণ্ডা দুধ নাফিসার বুকের ওপর ঢেলে দেয়। নাফিসার নাইটী ভিজে একদম সঁপসঁপে হয়ে ওর স্তনযুগলের সাথে সেঁটে যায়। দুধে ভিজে গিয়ে পাতলা সুতীর নাইটীটা এখন স্বচ্ছ হয়ে যায়, নাফিসার দুদুর আকার, বোঁটা, এ্যারিওলা সব দৃশ্যমান হয়ে পড়ে।

রামু দুধের বোতলটা ফৃজের শেলফে নামিয়ে রেখে দেয়। বাম হাতে নাফিসার কোমর আঁকড়ে ধরে, আর ডান হাতে মালকিনের কলেজ পড়ুয়া মেয়ের লদলদে দুদু জোড়া খামচে ধরে টিপতে আর চটকাতে আরম্ভ করে।

ঠাণ্ডা তরল দুধের স্পর্শে নাফিসার চুচির বোঁটা দুটো ঠাটিয়ে উঠেছিলো। চাকর রামু ভেজা মাইদু’টো মুচড়ে দিয়ে বোঁটাজোড়া চুনোট পাকাতে থাকে, দুধে ভেজা নাইটীর ওপর দিয়েই নাফিসার দুদুর বৃন্তযুগল টানতে থাকে। বামহাতে নাফিসার কোমর জড়িয়ে নিজের শরীরের সাথে চেপে রেখেছে রামু, আর তলপেট ঘষে ঘষে প্রায় ঠাটিয়ে উঠা ল্যাওড়াটা মেয়ের কচি তলপেটের গুদের বেদীতে রগড়াচ্ছে সে।

নাফিসাঃ রামুদা! তোমার সাহস কতো!? এক্ষুণি থামো, নইলে আমি সব বলে দেবো আম্মিকে!

নাফিসা শাসায়। রামু একটুও বিচলিত না হয়ে তাচ্ছিল্যের হাসি হাসে, মায়ের মতো মেয়েকেও এবার তুই-তোকারী করে সে।

রামুঃ মাগী, তোর মা এখন ঘুমে কাদা। আর তুই বললেই বা কি, কিছুই করবো না খানকী। তোর মাগী মায়রে আমি স্নো-ক্রিম আইনা দিয়া সাজুগুজু করাই, তোর মায়রে সিঁদুর পরাইয়া আমার পোষা রেণ্ডী বানাইছি। আমি আছি বইলাই তোর মাগী মা রোজ রোজ চোদন খায়া গতরের জ্বালা মিটায়... হাহাহা! যা, তোর মায়ের কাছে গিয়া নালিশ কর... মাগী তোরে সাবিনা কুত্তীর সামনেই কুত্তীর মতন চুইদা হোঢ় কইরা দিমু!

নাফিসা বুঝতে পারে ওর আম্মু কিছুই করবে না। হিন্দূ চাকরের জন্য সতীলক্ষী গৃহবধূর মতো রোজ সিঁদুর পরে থাকে ওর মা’মণি, প্রতি রাতে চাকর ভাতারকে ঘরে নিয়ে ভাতারের কামক্ষুধা মেটায় মা। মেয়ের অভিযোগ কানেই তুলবে না সাবিনা।

রামু এবার খিকখিক করে হেসে নাফিসার ভেজা নাইটীটা ওর গলা পর্যন্ত উঠিয়ে দেয়। নাফিসার টীনেজ কচি সিক্ত চুচিজোড়া ন্যাংটো হয়ে ঝুলতে থাকে। চাকর রামু এবার দুই থাবা বসিয়ে মালকিনের সুন্দরী মেয়ের উভয় মাইজোড়া খামচে ধরে মুলতে থাকে।

রামুঃ আহহহ ভগবান! মা মেয়ে দু’খানাই দুধারু মাল একজোড়া!

নাফিসা বেচারী চুপচাপ দাঁড়িয়ে থাকে। রামু বেশ কিছুক্ষণ ওর কচি চুচিজোড়া ধরে খেলা করে। নাফিসার টীনেজ মাইদু’টো বেশ নিটোল, আঁটোসাঁটো। ওর আম্মু যুবতী সাবিনার ম্যানাজোড়া বেশ থলথলে মাখনের মতো, নরোম তুলতুলে। আর মেয়ে তরুণী নাফিসার মাইজোড়া তুলনামূলকভাবে দৃঢ়, নিটোল, আর স্পঞ্জের মতো বাউন্সী। বাচ্চা হয় নি তো, তাই কচি মালটার দুধদু’টো এখনো টাটকা কাঁচা রয়েছে। শালীকে চুদে পেটে বাচ্চা পুরে দিলে মাগী মায়ের মতোই ডাবল-ডি সাইযের লদকা কদ্দু ঝুলবে।

ডান হাত তুলে নাফিসার চুল খামচে ধরে রামু, ওর মাথাটা ওপর দিকে তুলে ধরে, মালকিনের মেয়ের চোখে চোখ রাখে চাকর।

রামুঃ কিগো সুন্দরী, মাগী মায়ের কাছে নালিশ করবা?

নাফিসা বুঝে গেছে কোনও লাভ নেই অভিযোগ করে। চোখ বন্ধ করে নেয় ও, না সূচক মাথা নাড়ে।

রামু হাসতে থাকে। নাফিসার চুল ধরে টেনে বসাতে থাকে সে। চুল টেনে মেয়েকে হাঁটু মুড়ে বসতে বাধ্য করে রামু।

দণ্ডায়মান চাকরের সামনে দুই হাঁটু ভাঁজ করে বসে পড়ে বেচারী নাফিসা।
[+] 3 users Like one_sick_puppy's post
Like Reply
#11
রামু ডান হাতে নাফিসার চুল ধরে রেখেছে, মুক্ত বাম হাত দিয়ে ধুতির গিঁট খুলে ফেলে ওটা ছুঁড়ে ফেলে দেয় সে। তড়াক করে চাকরের আকাটা বৃহৎ লিঙ্গটা লাফ দিয়ে উঠে নাফিসার ফরসা বাম গালে চড় মারে। বাড়ার মাথায় প্রাকবীর্য্য জমে ছিলো, সেগুলো নাফিসার গালে লেপটে যায়।

আগ্রাসী চাকর রামু এক হ্যাঁচকা টানে নাফিসার পরণের পাতলা সুতীর নাইটীটা টেনে ছিঁড়ে ফেলে। নাইটীটা এমনিতেই দুধে ভিজে নরোম হয়ে গিয়েছিলো, তারওপর পাতলা কটন ম্যাটেরিয়াল। তাই অনায়াসে কাগজের মতো ফড়ফড় করে মেয়ের গতর থেকে দুই টুকরো করে ছিঁড়ে নেয় চাকর রামু। ছেঁড়া নাইটীর টুকরোগুলো নাফিসার গা থেকে ছাড়িয়ে নিয়ে ছুঁড়ে ফেলে দেয় রামু।

দুই পা ফাঁক করে নিজের তলপেট মেয়ের মুখড়া বরাবর রেখে দাঁড়ায় রামু, যাতে করে তার অণ্ডকোষজোড়া মুক্তভাবে ঝুলতে পারে। তারপর চুল ধরে টেনে নাফিসার মুখটা নিজের তলপেটের কাছে নিয়ে আসে সে।

রামুঃ এই নে খানকী! তোর মা এটা চুষতে খুব পছন্দ করে... আজ তোর পালা...

নাফিসা কলেজের বয়ফ্রেণ্ডদের এর আগেও ব্লোজব দিয়েছে। তাই ও জানে ওকে কি করতে হবে। ঠোঁট ফাঁক করতেই রামু মাশরূমের মতো প্রসারিত চামড়ীদার মুণ্ডিটা নাফিসার মুখে পুরে দেয়।

নাফিসা আগেও কয়েক দফা বাড়া চুষেছে, কিন্তু এত্তো বড়ো ল্যাওড়া এই প্রথম মুখে নিয়েছে বেচারী। রামুর আকাটা ধোনটা মুখে আঁটাতেই হিমসিম খাচ্ছে বেচারী। তাতে বরং আনন্দই হচ্ছে রামুর। ছেনালটার শাদীশুদা মা-কুত্তীটা বাড়া চোষায় এক্সপার্ট, একেবারে বিলেতী মাগীদের মতো গলা অব্দি ল্যাওড়া গিলে চুষে দেয় রামুকে। আর খানকীর কচি মেয়েটা আনাড়ীর মতো এবড়ো থেবড়ো বাড়া চুষছে। রামুর মস্তি হচ্ছে খুব, মা-মেয়ের বাড়া চোষার ধরণ আলাদা, তাই চোষাণোর আরামও ভিন্ন।

রামুর খুব আত্মতৃপ্তি হচ্ছে। এতদিনে খানদানী মহলের পূর্ণ মালিক বনে গেছে সে। মো্সলমানী হেরেমের দুই ডবকা সুন্দরী, মা-মেয়ের জোড়া হুরপরী এখন তার দখলে। পরিবারের কর্তা জেলে পঁচছে, আর তার মতো নিম্নজাতের হিন্দূ ভৃত্য পাকীযা জোড়া-সুন্দরী নিয়ে মস্তি করছে!

নাফিসার চুল আঁকড়ে ধরে রেখে প্রচণ্ড বেগে বেচারীর মুখ ঠাপাতে থাকে রামু। উঁচু বংশের সুন্দরী মাগীগুলোর মুখ চোদার মজাই আলাদা! দুই হাতে মেয়ের মাথা স্থির ধরে রেখেছে রামু, আর কোমর দুলিয়ে দুলিয়ে দামড়া ল্যাওড়াটা নাফিসার মুখের ভেতর ঠাপিয়ে চুদে ঠেসে ভরছে আর টেনে বের করছে। সাবিনা মালকিনের একমাত্র কন্যার মুখড়াটাকে গুদের মতো ব্যবহার করছে চাকর রামু। বৃহৎ লিঙ্গের ঠাপের চোটে নাফিসার চোখ ফেটে পানি ঝরছে, নাক দিয়ে বীর্য্যের ফেনা বের হচ্ছে। তবুও বাধা দিচ্ছে না বেচারী। ওকে ওর আম্মুর মতো হতে হবে। নাফিসা জানে, ওর আম্মু সাবিনা রোজ ওদের চাকর রামুর এই মোটকা ল্যওড়াটা চুষে আরাম দেয়। মেয়ে হয়ে ও কিভাবে ব্যর্থ হয়?

আব্বু জেলে, এদিকে নানাবাড়ী থেকে বের করে দিয়েছে ওর মাকে। তাই কার্যতঃ ওর মা-মেয়ের সংসারের রক্ষাকর্তা হলো চাকর রামু। আক্ষরিক অর্থেই সাবিনা-নাফিসা উভয়ের ভাতার হলো ভৃত্য রামেশ্বর। সমাজের সামনে সম্পর্কে মালকিন হলেও ঘরের ভেতরে রামুই ওদের মালিক। মা হিসেবে সাবিনার যেমন ভাতারকে সন্তুষ্ট রাখা দায়িত্ব, তেমনি পরিবারের মেয়ে হিসেবে নাফিসারও দায়িত্ব ওদের ভাতারকে তৃপ্ত করা।

বেশ কিছুক্ষণ মুখচোদা করে বাড়াটা বের করে নেয় রামু। হাঁটু মুড়ে বসে থাকা নাফিসাকে চুল ধরে টেনে উঠিয়ে দাঁড় করায় রামু।

তারপর কিছু না বলে উধাও হয়ে যায় চাকরটা। নাফিসা বেচারী দাঁড়িয়ে হাঁপাতে থাকে, দম ফিরে পেতে থাকে। আড়চোখে খেয়াল করে রামু ওর মায়ের ঘরে ঢুকে যায়।

কয়েক সেকেণ্ড পরে কিচেনের আলো জ্বলে ওঠে। নাফিসা দেখে চাকর রামুদা ফিরে এসেছে। চাকরের ডান হাতে ওর আম্মুর সিঁদুরের কৌটাটা।
[+] 3 users Like one_sick_puppy's post
Like Reply
#12
রামু আবার গিয়ে নাফিসার চুল পাকড়ে ধরে, মেয়েকে হিড়হিড় করে টেনে কিচেন টেবিলের ওপর বসিয়ে দেয়। নাফিসা কিচেন কাউন্টারের ওপর পাছা ছড়িয়ে বসে পড়ে। রামু নাফিসার দুই থাইয়ে চাপ দিয়ে ওকে জাং ছড়িয়ে বসতে বাধ্য করে, লক্ষী মেয়ের মতো নাফিসাও দুই জাং মেলে হাট করে দেয়। নাফিসার গোলাপী রঙা টীনেজ প্যান্টিখানা উন্মোচিত হয়, প্যান্টির বদ্বীপ খানা বড্ডো ফুলো ফুলো, আর ভেজা। রামুর তুমুল মুখচোদার ঠেলায় কচি খানকীটার গুদ একদম রসে টইটম্বুর হয়ে গিয়েছে।

রামু এক থাবার চিকন প্যান্টিটা খামচে ধরে। তারপর এক হ্যাঁচকা টান মেরে নাফিসার গোলাপী প্যান্টিটা ছিঁড়ে ফেলে। সরু ফিতে ওয়ালা পিংক প্যান্টীটা ফড়াৎ করে ছিঁড়ে চলে আসে।

নাফিসার নির্বাল, নির্লোম চুৎখানা উন্মোচিত হয়ে পড়ে। ফরসা গুদের কোয়াজোড়া বেশ ফোলা, দু’টো কোয়া পরস্পরের সাথে লেগে বুঁজে আছে। তবে ওপরের ফাটলটায় ঈষৎ গর্ত, একটু হাঁ হয়ে আছে গুদের চেরার ওপরের অংশটা। হাঁ অংশটা দেখে রামু বুঝে যায় মাগী এই বয়সেই গুদের সীল ফাটিয়েছে। উঁচু ঘরের মেয়েগুলো তো এক একটা আস্ত খানকীই হবে নয়তো কি?

রান্নাঘরে কিশোরী ন্যাংটো সুন্দরী দুই জাং ফাঁক করে গুদ কেলিয়ে আছে, আর ওর সামনে মায়ের সমবয়সী চাকর আখাম্বা লিঙ্গ বাগিয়ে তৈরী। তবে তার আগে সংস্কারী রীতিপালন তো করতে হবে।

রামু হাতে ধরা কৌটাটার ঢাকনা খুলে, বুড়ো আঙুলটা ডুবিয়ে তারপর সেটা নাফিসার কপালের মাঝখানে চেপে রগড়ে সিঁথি বরাবর করোটীর মধ্যখান অব্দি টেনে দেয়। কিছুদিন আগে ঠিক যেভাবে মা সাবিনার মাথায় সিঁদুর পরিয়ে দিয়েছিলো রামু, এখন সেভাবেই মেয়ে নাফিসার মাথায়ও সনাতনী রীতিতে সিঁদুর দাগিয়ে দেয় সে।

মাকে দেখে নাফিসারও মনে গোপন শখ ছিলো সেও সিঁদুর পরবে। চাকর রামু আজ তার সুপ্ত ইচ্ছা পূরণ করে দেয়।

রামুর জন্য তো এটা স্বপ্নাতীত। আগে ., ঘরের পরের শাদীশুদা বউকে সিঁদুর পরিয়েছে সে। আর এখন তো একই পরিবারের অবিবাহিতা পাকীযা মেয়েকেও সিঁদুর পরালো! এখনো বিয়ের বয়স হয় নি মেয়েটার, এই বয়সেই কচি মেয়েটার মাথায় টকটকে লাল সিন্দূর দেখে বড্ডো গরম দেখাচ্ছে মালটাকে।

[Image: FViq4bwak-Ac-Zo-RJ.png]

মাথা ভর্তী সিঁদুর নিয়ে নির্বাল গুদ কেলিয়ে বসে আছে নাফিসা। রামু আর দেরী করলো না। ঠাটানো কুতুব মিনারটা বাগিয়ে চড়াও হলো তার নতুন সিঁদুর খানকীটার ওপর।

এক হাতে আখাম্বা ল্যাওড়ার গোড়া বাগিয়ে ধরে রামু চামড়ীদার মুণ্ডিটা ছোঁয়ালো নাফিসার গুদের ফাটলে। আকাটা ধোনটা গুদুসোনাকে চুমু খেতেই নাফিসা শিউরে উঠলো। আগেও কয়েকবার গুদে ধোন নিয়েছে নাফিসা, কিন্তু ওগুলো সবই সুন্নতী নুনু ছিলো। এরকম সনাতনী চামড়ীদার ল্যাওড়া ওর এই প্রথম, তার ওপর এমন পেল্লায় সাইযের বাড়া!

রামু দেরী না করে জোর ধাক্কা মেরে নাফিসার ন্যাংটো বোদা ফাঁক করে গভীরে পুরে দিলো লূঁঢ়খানা।

নাফিসাঃ ইয়া আল্*!

পুরো সাড়ে নয় ইঞ্চির ল্যাওড়াটাই রামু পড়পড় করে নাফিসার ভেতরে চালান করে দিলো। এতো কচি মেয়ে এতো বড়ো ঘোড়ার লিঙ্গ নিতে পেরেছে দেখে রামু নিজেই অবাক হয়ে গেলো। ওদিকে নাফিসার তো পুরো তলপেটই ভরপূর। ওর মনে হচ্ছিলো যেন রামুদার ঘোড়ল্যাওড়াটা একদম নাভী পর্যন্ত ঢুকে গেছে।
[+] 6 users Like one_sick_puppy's post
Like Reply
#13
রামু এবার ঠাপান‌ো আরম্ভ করলো। রামুর নিরেট মোটা ল্যাওড়াটা নাফিসার কচি টীনেজ গুদটাকে স্ট্রেচ করে ফাঁক করে যাতায়াত করছে। ঠাপের তালে তালে নাফিসার ডি কাপ সাইযের নিটোল ম্যানাজোড়া ওপর নীচ বাউন্স করতে লাগলো। রামু দুই হাত লাগিয়ে নাফিসার বাউন্সী চুচিজোড়া পকাপক টিপতে লাগলো, আর পকাৎ পকাৎ করে নাফিসার গুদ মারতে লাগলো।

নাফিসা চুদিয়ে অভ্যস্ত না, সুযোগও পায় না তেমন। তাই রামুর হোঁৎকা ল্যাওড়া গুদে ঢোকার কিছুক্ষণের মধ্যেই ওর সারা শরীর কাঁপিয়ে অর্গাজম হয়ে গেলো।

রামু ঠাপিয়ে চলেছিলো নাফিসার গুদ। নাফিসা অনুভূতির আতিশয্যে দুই হাতে রামুর গলা জড়িয়ে ধরলো, আর দুই থাই দিয়ে চাকরের কোমর বেড়িয়ে ধরলো।

মিলফ সাবিনা মাগীর গুদ যেমন প্যাচপেচে কোমল, নাফিসা মাগীর কচি আচোদা গুদ উল্টো বেশ টাইটফিটিং। তাই মেয়েকে গাদিয়ে খুব আরাম হচ্ছিলো রামুর।

নাফিসা চার হাতপায়ে তাকে জড়িয়ে ধরতেই রামু মেয়ের কচি গাঁঢ়ের তলায় দুই হাত গলিয়ে দিয়ে ওকে কিচেন টপ থেকে উঠিয়ে নেয়।

নাফিসা এখন দণ্ডায়মান রামুর গলা জড়িয়ে ঝুলছে। রামুর ল্যাওড়াটা এখনো ওর গুদে পোরা। ধোনের মুণ্ডিতে পিচকারীর মতো গরম রসের চাপ অনুভব করে রামু বুঝে যায় মাগীর জল খসে গেছে। ভালোই হলো, পিচ্ছিল গুদের রসে ল্যাওড়া চলতে সুবিধা হবে।

গুদে বাড়া গেঁথে জড়িয়ে ধরে থাকা নাফিসাকে বয়ে নিয়ে রামু হেঁটে কিচেন থেকে বেরিয়ে যেতে লাগলো। দু’টে দেহের ভার বহন করে থপথপ করে হাঁটতে লাগলো সে। এখন আর ঠাপ মারার দরকার হচ্ছে না। কারণ হাঁটার তালে তালে ঝুলে থাকা নাফিসার গাঁঢ় স্বয়ংক্রিয়ভাবে ওপরনীচ ওঠা নামা করছে, আর রামুর ৪৫ ডিগ্রী কোণে খাড়া হয়ে থাকা দামড়া বাড়াটাও কচি মেয়ের পিচ্ছিল যোণীতে আসাযাওয়া করছে নির্বাধায়।

রামু থপথপ করে হেঁটে যেতে থাকে। নাফিসার কচি টাইট গুদটা মাগুর মাছের মতো হাঁ করে নিজে থেকেই তার ল্যাওড়াটা গিলে খাচ্ছে আবার বমি করছে। ন্যাংটো মেয়েকে শিবলিঙ্গের শূলে চড়িয়ে থপথপ করে মায়ের বেডরূমের সামনে দিয়ে হেঁটে চলে যায় রামু। ঋতূবতী সাবিনা মাগী নিশ্চয়ই ঘুমে আচ্ছন্ন, বেচারী টেরও পেলো না হিন্দূ চাকর ওর আপন কুমারী অবিবাহিতা মেয়েকে বেশ্যায় রূপান্তরিত করে ফেলেছে।

থপথপ করে নাফিসাকে ল্যাওড়ায় চড়িয়ে নাফিসার নিজের কামরায় নিয়ে আসে রামু।

তরুণী মেয়ের সিঙ্গল খাট। তারওপরই নাফিসাকে বাড়ায় গেঁথে রেখে ঝাঁপিয়ে পড়ে রামু। চিৎপটাং করে নাফিসাকে ওর বিছানায় শোয়ায় রামু, আর ঘপাৎ ঘপাৎ করে ঠাপাতে আরম্ভ করে পূর্ণ শক্তিতে।

নাফিসার থেকে থেকে রাগমোচন হয়ে যেতে থাকে। পাগলের মতো রামুর মুখে চুমু খেতে থাকে সে। রামুও শুয়োরের মতো ঘোঁৎ ঘোঁৎ করে টীনেজ পাকীযাকে চুদে যেতে থাকে।

অবশেষে তারও সময় ঘনিয়ে আসে। কচি মেয়ের আনকোরা গুদের স্বাদ রামুকে এতোটাই উত্তেজিত করে তুলেছিলো যে সে বীর্য্যপাৎ করার সময়ও ঠাপ দেয়া থামাতে পারলো না। হঢ়হঢ় করে নাফিসার গুদের গভীরে বীর্য্যস্থলন করতে আরম্ভ করলো রামু, আর প্রতিটি ঠাপের চোটে চাকরের ঘন ফ্যাদা ইঞ্জেকশনের মতো চাপ খেয়ে নাফিসার জরায়ুতে প্রবেশ করতে লাগলো।

তুমুল ঝড়ো বীর্য্যস্থলনের মধ্যেও টানা সাত আটখানা ঠাপ মারলো রামু, যতক্ষণ না অব্দি তার উভয় অণ্ডকোষ একদম ফাঁকা হয়ে না যায়।

[Image: images.jpg]
অবশেষে ওরা দুইজনকে জড়িয়ে ধরে শান্ত হতে থাকলো। নিজের বিছানায় চাকর রামুর ভারী দেহটা জড়িয়ে ধরে হাঁপাতে থাকলো নাফিসা, দুই থাই মেলে ধরে রইলো ও। রামুর বাড়াটা নাফিসার গুদের ভেতরে গোঁজা। বিপুল পরিমাণে স্থলিত বীর্য্য, আর যোণীগহ্বর ভরপূর করে থাকা লিঙ্গদণ্ডের চাপ খেয়ে ফোঁটায় ফোঁটায় ঘন ফ্যাদা নাফিসার উর্বর জরায়ুমুখ ডিঙিয়ে বাচ্চাদানীতে প্রবেশ করতে লাগলো।

[Image: cum-inside-my-va-6090.jpg]
মা সাবিনাকে চোদার পরে রামু ইচ্ছাকৃতভাবে এভাবে গুদে ল্যাওড়া গুঁজে রাখে, যেন তার সনাতনী বীর্য্যগুলো পাকীযা মাগীর জরায়ুতে ঢুকে মাযহাবী ডিম্বটাকে নিষিক্ত করার সুযোগ পায়। ঠিক একই উদ্দেশ্যে রামু তার মালকিনের কন্যা নাফিসার গুদের ল্যাওড়া গুঁজে ছিঁপি আঁটা করে রেখেছে, যেন তার সনাতনী শুক্রাণুগুলো নাফিসার বাচ্চাদানী প্রবেশ করে ওর পাকীযা ডিম্বাণুটাকে নিষিক্ত করতে পারে।

রামু এখন এই বনেদী মো্সলমান বাড়ীর অঘোষিত মালিক। মো্সলমানী মা মেয়ে উভয়কে যার যার নিজের খাটে ফেলে চুদে দেবার তার স্বপ্ন পূরণ হয়েছে। এবার তার হেরেমের মাগীগুলোকে নিজ বীর্য্যে গর্ভবতী করতে চায় রামু।

এই পরিবারের ষাঁঢ় রামেশ্বর, সাবিনা আর নাফিসা হলো তার দুই গাভী। মা মেয়ের গর্ভে নিজের সন্তান উৎপন্ন করবার খায়েশ এবার রামু। উঁচা খানদানের কলেজ শিক্ষিতা মো্সলমানী মা-মেয়ের উভয়ের জঠর ব্যবহার করে তার মতো নিম্ন বর্ণের নিম্নবিত্ত অশিক্ষিত ভগওয়াধারীর ভ্রূণ জন্ম দেয়াতে হবে।
Like Reply
#14
so hot
[+] 1 user Likes Nikhl's post
Like Reply
#15
বেড়ে লিখেছেন পাপ্পিদা।
 মা মেয়ে ছিনাল স্বভাবের না হয়ে সত্যিকারের ধার্মিক হলে জমে ক্ষীর হয়ে যেত।
[+] 5 users Like Kuytr4's post
Like Reply
#16
দারুন হইছে গল্পটা ধার্মিক হিজাবি মা মেয়ে নিয়েও কিছু লিখেন দাদা
গল্পের জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে
[+] 3 users Like bappyfaisal's post
Like Reply
#17
Darun likhechen dada... Ro Nongrami hok... Ma meye ke ek khat e fele chuduk ramu... Meye ma ke torture kore chodon sukh dik

R ekta kotha erokom i ekta ***** ghor er sotilokhkhi bou ke ekta musolman lok jor kore chude nijer posha khanki banak.. Please
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#18
@onesickpuppy দাদা এক্সফোরাম এ রামু কাকা কি দুয়ানি হুইই আম্মি নামের একটা মারাত্মক গল্প আছে,,ওই টা যদি সম্পুর্ন করে আপডেট করতে ভাল লাগত
[+] 1 user Likes true man's post
Like Reply
#19
স্বাগতম দাদা.... আনেক দিন পরে xossipy তে পেলাম.... আর নতুন নতুন masterpice গল্পের অপেক্ষায় থাকব।
[+] 1 user Likes Edens's post
Like Reply
#20
আর একটা গরম আপডেট এর অপেক্ষায় আছি
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)