Thread Rating:
  • 20 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica Charamsukh
#1
Tongue 
এই গল্পের প্রধান চরিত্র অর্পিতা। অর্পিতার বয়েস ২৫ বছর। কয়েক বছর হল কলেজ পাশ করেছে। অর্পিতাকে দেখতে একেবারে লাস্যময়ী মডেলের মত। টাইট দুদু, তার সাথে ভরাট পাছা, যেন একেবারে কামদেবি। সাথে আছে প্রতি সপ্তাহে ফটোস্যুট আর হাই ক্লাস কাফে বা পাবে বন্ধুদের সাথে হই হুল্লোড়,  কিন্তু অর্পিতা কলেজের আগে এরম ছিলই না। একেবারে চাপা স্বভাবের আর খিস্তি, খেউরি, পর্ণ এসব থেকে অনেক অনেক দূরে থাকত। কিন্তু একদিন নিজের মাসতুতো ভাইয়ের ফোনে একটা পর্ণ ভিডিও দেখে তার ভোল পাল্টে যায়। সেই থেকে শুরু অর্পিতার অ্যাডভেঞ্চার। তো অর্পিতার এই সফর শুরু করা যাক।
অর্পিতা সবে ১৮ পা দিয়েছে। শরীরে যৌবন আস্তে আস্তে প্রকাশ পাচ্ছে। মাই আর পাছায় ভালোই বাড়ন লক্ষ করা যাচ্ছে। এমনি বাড়িতে থাকলে সে শুধু একটা জামা পড়েই ঘুরে বেড়ায়। আর তাতে তার লদলদে পাছাটা ভাল করে দেখা যায়। আর মাঝে মাঝে একটা ছোট প্যান্ট আর স্লিভলেস টপ। এতে তার সুন্দর কামানো বগল আরও ভালভাবে উপভোগ করা যায়।
অর্পিতার বাড়ির পাশে সুমন থাকে। সুমনের বয়স ২৫, একটা কোম্পানির চাকরি পেয়েছে আর দেখতেও মোটামুটি। কিন্তু সুমনের একটা জিনিস বেশি সেটা হল কাম। কচি মাগি থেকে বড় বউদি , কাউকে নজর দিতে ছাড়ে না সে। ইদানিং এখন অর্পিতা এসেছে বলে বারবার ছুতো খুজতে থাকে কিকরে অর্পিতাকে দেখা যায় আর তাকে বাগে আনা যায়। একদিন সকালে অর্পিতা বারান্দায় এসে দাঁড়ায়। পরনে ছিল একটা হটপ্যান্ট আর একটা স্লিভলেস টপ। হাতদুটো তুলে রাখার ফলে ফর্সা মসৃণ বগল উন্মুক্ত ছিল। আর ছোট প্যান্ট পরার ফলে মাংসাল পাছা আর উরু স্পষ্ট বোঝা যাচ্ছিল। 
সুমন ঘুম থেকে উঠে কিছুক্ষণ পর ব্রাশ করে এসেই অর্পিতাকে দেখতে পায়। উফফফফ অর্পিতাকে দেখে তার বাঁড়া নেচে ওঠে। ঠিক যেন একেবারে সেক্সি মডেল তার সামনে দাঁড়িয়ে আছে। যেমন তার ভরাট বুক, তেমন লদলদে পাছা আর থাই তো…। 
সুমন -“উফফফফ শালি আজ পুরো সেক্সি মাগি লাগছে। আহহহ কি বগল মাইরি, যেন চেটে খেতে ইচ্ছে করে। এত রস রাখে কোথায়, সারা শরীরে যেন রস। ” 
সুমন নিজের ফোনের ক্যামেরায় অনেক কটা ছবি তুলে নিল। অর্পিতার বিভিন্ন ভঙ্গি আজ সুমনের ক্যামেরায় বন্দি হয়েছে। এরপর সুমন ঘরের দরজা বন্ধ করে প্যান্ট খুলে ফেলল। অনেক শিরশির করছে বাঁড়াটা। একটু ঠাণ্ডা করতেই হবে। ফোন খুলে অর্পিতার ছবি বার করে সামনে রেখে হস্তমৈথুন শুরু করে। অর্পিতার শরীরের প্রত্যেকটা ভাঁজ সুমনের দুচোখ গিলে খাচ্ছে। বাঁড়ায় হাল্কা তেল মেরে পিচ্ছিল করে সুমন নিজের হাতের গতি আরও বাড়িয়ে দেয়। আস্তে আস্তে সুমনের চোখ আধবোজা হয়ে আসে আর মনে মনে কল্পনা করতে থাকে অর্পিতাকে কিভাবে সে ভোগ করবে। তার কল্পনায় ভেসে ওঠে, ছাদের ওপর অর্পিতাকে নগ্ন করে কোলে বসিয়ে উদ্দাম থাপ দিয়ে যাচ্ছে আর অর্পিতা সুখে শীৎকার দিচ্ছে। আস্তে আস্তে সুমনের চরম মুহূর্ত চলে আসে আর মাল ফেলার আগে শুরু হয় অর্পিতাকে নিয়ে শীৎকার – “অফফফফ খানকি মাগি একদিন তোকে খুব চুদব অর্পিতা, আআআআহহহহ অর্পিতা উফফফফফফ তোর নরম দুদু পিষে ফেলব হাত দিয়ে উম্মম্মম অফফফফফ অর্পিতা মাগি আআআআআ…।“ বলতে বলতে একগাদা মাল হড়হড় করে ফেলে দিল টেবিলে। সুমন কিন্তু লক্ষ করেনি আরেকজনও তাকে দেখছিল। 
হ্যাঁ, ঠিক ধরেছেন, অর্পিতা উৎসুকভাবে সুমনের হস্তমৈথুন দেখছিল। সুমনের আখাম্বা বাঁড়া দেখে অর্পিতা চমকে যায়। ভাবে –“বাবা ওটা এত বড়, ভেতরে ঢুকলে তো শেষ করে দেবে।“ অর্পিতা আরও কিছুক্ষণ সুমনের বাঁড়া দেখে আর তার মাল ফেলা দেখে দৌড়ে চলে যায়। কিন্তু মনের মধ্যে তখন সুমনের বাঁড়াটাই ঘুরছে।
-“উফফফফ কি সাইজ, একেবারে যেন আখাম্বা বাঁশ” অর্পিতা মনে মনে বলে উঠল। “এরম একটা বাঁড়া পেলে উফফফ” অর্পিতা এসব ভাবতে শুরু করল আর সারা শরীরে হাত বুলতে লাগল। ঠিক ভাবছে যেন কোন বলশালী পুরুষ তাকে আদর করে দিচ্ছে। এরম করতে করতে আরও গরম হয়ে ওঠে সে। স্নান করতে যাবার নাম করে বাথরুমে ঢুকেই ফোনে একটা পর্ণ চালু করে দেয়। ওখানে একটা নিগ্রো নির্দয়ভাবে থাপাচ্ছিল একটা রসাল পর্ণস্টার কে। এসব দেখে অর্পিতার গুদে জল কাটতে শুরু করে। মেঝেয় বসে দুপা ফাঁক করে শুরু করে শরীর ঠাণ্ডা করার আদিম খেল। এক হাত দিয়ে দুধের বোঁটা আর এক হাত গুদে দেয়। আস্তে আস্তে গুদ খেঁচতে শুরু করে আর মনে মনে কল্পনা করে সে নিগ্রো তাকে থাপাচ্ছে। কল্পনায় দেখে সে নিগ্রোটাকে তাতানোর জন্য গালি দিচ্ছে – “খানকির ছেলে গুদ মারতে পারিস না, শালা শুয়োরের বাচ্চা এমনি এমনি পয়সা দিয়েছি রে মাদারচদ”
এমন সময় নিগ্রোটা সেই রমণীকে কোলে তুলে তার বিশাল বাঁড়া দিয়ে আবার চোদন দিতে শুরু করে। অর্পিতাও তার গুদের ভেতর আঙ্গুলের গতি বাড়িয়ে দেয়। কিছুক্ষন পর কাঁপতে কাঁপতে রস ছেড়ে ফেলে বাথরুমের মেঝেতে। কিছুটা রস আঙ্গুলে নিয়ে একটু চেখে দেখে আর তারপরই “ইসস” বলে ফিক করে হেসে ওঠে।  
অর্পিতার কলেজ বাড়ি থেকে অনেকটাই। তাই হয় মেট্রো নয় বাস কোন না কোন ভাবে তাকে আসতে হয়। এদিকে বাসে উঠলেই একগুচ্ছ কামাতুর চোখের শিকার হয় অর্পিতা ও তার দুই বান্ধবী, দেবিনা আর অনন্যা। এই তিনজন স্কুলজীবনও একসাথেই কাটিয়েছে। ছোটবেলা থেকে বন্ধুত্ব থাকার ফলে তিনজনে অনেক কিছুই জানে তিনজনের ব্যাপারে। অনন্যা যেমন একটু লাজুক, কিন্তু তার শরীরের গড়ন অনেক সুন্দর। ভরাট পাছা, মোটা উরু আর সাথে একদম সুন্দর সাইজের দুদু। ঠিক যেন মেপে বানানো শরীর। অনন্যা বরাবর পোশাক নিয়ে বেশ চিন্তায় থাকে আর বেশি খোলামেলা পোশাক পড়তে স্বাচ্ছন্দ্য বোধ করে না। কিন্তু দেবিনা একেবারে উল্টো। নেশার সাথে পড়াশোনা, দুই দিকেই সে পারদর্শী। আর শরীরের গড়ন একেবারে মডেলদের মত। অনন্যার তুলনায় সে রোগা কিন্তু তার কামুকি চাউনিতে অনেকেই ঘায়েল হয়ে পড়ে। এছাড়া সপ্তাহান্তে বিভিন্ন ক্লাবে , পাবে বা নাইট-ক্লাবে তাকে দেখা যায়। কিন্তু তিনজনের মধ্যে সখ্যতা একদম ভাল ছিল। স্কুল হোক বা কলেজ, এই তিনজন কে “থ্রি মাস্কিতিয়ারস” নামে চিনত। আজও তার ব্যাতিক্রম হয়নি। তিন বান্ধবী একসাথে বাসে উঠে গল্পগুজব করছে। কিন্তু অর্পিতা অনেক সময় অন্যমনস্ক হয়ে পড়ছে। এটা দুজনের চোখ এড়াল না। তাই মজা করে দেবিনা জিজ্ঞেস করল – “কিরে কার বাঁড়ার কথা ভাবছিস রে?”
অর্পিতা -“ধ্যাত শালি, তোর শুধু বাঁড়া আর বাঁড়া, কেন অন্ন কিছু ভাবতে পারি না নাকি”
দেবিনা -“আরে শালি সতি সাজছে দেখ। সেদিন তো বেশ ফাঁকা রুমে পানু দেখে দুদু চটকাচ্ছিলি। তা বল না, সুমনদার বাঁড়া দেখতে পেলি নাকি আজকে।“
অর্পিতা একটু ভিরমি খায়। দেবিনা যে এত তাড়াতাড়ি বুঝে যাবে, সেটা ও আশা করেনি। কোনরকমে নিজেকে দমিয়ে বলে –“ধ্যাত না না , অই শালা তো শুধু আমার দিকেই তাকিয়ে থাকে সারাদিন। “
অনন্যা  - “শুধু তাকিয়ে থাকে , না হাত দিয়ে অন্য কিছু করে?” (মিচকে হেসে)
দেবিনা – “দেখগা এর ছবি তুলে ওর ওপর মাল ফেলছে”
এই বলে তিনজনে জোরে জোরে হেসে উঠল। ওদের কথার ছেদ পড়ল যখন বাস কলেজের সামনে এসে দাঁড়াল। 
চলবে…
ফিডব্যাক বা কোনরকম কিছু বলার জন্যে wmark1596; মেইল আইডিতে মেল করতে পারেন। অনেক খুশি হব যদি কিছু ফিডব্যাক দেন। 

A small try as a writer. Hope you will all enjoy
[+] 1 user Likes Mark@124's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এপিসোড ২
কলেজে প্রথম থেকেই এই তিনটে মেয়ের ওপর সবার নজর। সে বাচ্চা হোক কি ফাইনাল ইয়ারের ছাত্র। এমনকি অনেক প্রফেসরও চাপ খায়। এদিকে ইউনিওন রুমেও এদের নিয়ে তুমুল আলোচনা হয়। কিন্তু এরা খুব কম জনের সাথেই মেশে। তাদের মধ্যে দীপ, তন্ময় আর শুভ্র এই তিনজনের সাথে বেশি। তিন ছেলেরই কিছু না কিছু গুন আছে। দীপ যেমন দেখতে সুদর্শন, আর বড়লোক বাড়ির ছেলে, সাথে সাথে খেল্ধুলায় সেরা। এদিকে তন্ময় পড়াশোনায় তুখোড়, আর নিত্যনতুন তথ্যপ্রযুক্তি জিনিস নিয়ে তার আগ্রহ বেশি, যার ফল সে খুব সোজাভাবে দুর্মূল্য পর্ণভিডিও নামাতে পারে। এদিকে শুভ্র অনেক চালাক চতুর, আর তার সাথে আরেকটা গুন না হয় পরেই বলা হবে। এছাড়া এদের সাথে চন্দ্রিমা , মৌলী, মেঘা, কুশল, দেবায়ন, শৌভিক এরাও ছিল। আজ কলেজে এসে অর্পিতার মন বসছে না। খালি বারবার সুমনের আখাম্বা বাঁড়াটার কথা মনে পড়ছে। যতবার ওটার কথা ভাবছে একটা আলাদা শিরশিরানি তার শরীরে কাজ করছে। আর তার ফলে প্যান্টি ভিজছে একটু একটু করে। পাশে বসে দেবিনাও বুঝতে পারছে আজকে তার বান্ধবীর কামাতুর অবস্থা। সে তাই ভাবল কিছু একটা করতে হবে নাহলে বেচারি একেবারে কামনার জ্বালায় মরে যাচ্ছে।
ক্লাস শেষ হবার পর দেবিনা অর্পিতাকে নিয়ে ঘুরে বেড়াবার নাম করে কলেজের একেবারে শেষ প্রান্তে একটা ছোট টয়লেট আছে সেখানে নিয়ে আসে। অর্পিতা দেবিনার এই ব্যাবহার বুঝতে পারে না।
অর্পিতা -“কিরে এখানে কেন আনলি?”
দেবিনা -“চল না বুঝতেই পারবি তুই।“
এদিকে দেবিনা অর্পিতার হাত ধরে বাথরুমে ঢুকে পড়ল। দরজার ছিটকিনি লাগিয়ে তারপর দেওয়ালে ঠেসে ধরল তার কামুকি বান্ধবীকে।
দেবিনা – “কত কষ্ট পাবি আর”
অর্পিতা – “মানে কি বলছিস” (দেবিনার আচরণে একটু ঘাবড়ে গিয়ে)
দেবিনা – “আজ সারাদিন তুই অন্যমনস্ক। তোর কোথাও মন নেই, আর তোর প্যান্টিটা কি অবস্থা হয়েছে দেখ। পুরো ভিজে জবজব করছে। আয় না একটু তোকে আদর করে দি”
অর্পিতা – “কিন্তু এটা তো…”
আর কিছু বলতে দিল না। দেবিনা অর্পিতার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিল। অর্পিতাও কোন কিছু না বুঝে চেপে ধরল দেবিনাকে। দুই রমণী আস্তে আস্তে কামখেলায় লিপ্ত হয়ে গেল।
কমলালেবুর কোয়ার মত অর্পিতার ঠোঁট চুষতে চুষতে এবার দেবিনা জিভ দিয়ে খেলা করতে লাগল। গলায় ঘাড়ে বুকের উন্মুক্ত অংশে চেটে চেটে লালায় ভরিয়ে দিতে লাগল। অর্পিতা ছটফট করতে লাগল দেবিনার এই আদরে।
অর্পিতা -“উম্মম্মম কি করছিস রে”
দেবিনা – “তুই কত রসাল রে সোনা, তোকে আজ খেতে দারুন লাগবে।”
অর্পিতা - “কি করছিস এসব, উম্মম্মম্মম এরম কেউ করে।“
দেবিনা - “সোনা এটাই তো আসল খেলা।“
চলবে…
অর্পিতা - “উফফফ কি গরম রে আআআআ”
দেবিনা এবার আস্তে আস্তে অর্পিতার স্লিভলেস টপটা খুলে ফেলে দিল। আজকে অর্পিতা একটা লাল টকটকে ব্রা পড়েছে। ভরাট বুকটা বারবার নিশ্বাসের সাথে ফুলে ফুলে উঠছে। বুকের খাঁজে আর নাভিতে বিন্দু-বন্দু ঘাম জমে আরও সেক্সি দেখাচ্ছে ওকে। দেবিনা এসব দেখে আর থাকতে পারল না। একেবারে ভেঙ্গে পড়ল অর্পিতার শরীরের ওপর। কোনরকমে ব্রায়ের হুক টেনে ফেলে দিল ব্রা টা। মাইগুলো যেন মুক্তি পেয়ে বাঁচল এই গরমে।
অর্পিতা – “শালি আমাকে ল্যাঙটো করে নিজে জামা পড়ে আছিস কেন রে বোকাচুদি”
দেবিনা – “আমাকে দেখার খুব সখ নাকি রে মাগি” (অর্পিতার পোঁদ চেপে ধরে)
অর্পিতা – “আআআআহহহহ অনেক ইচ্ছীঈঈঈঈঈএ”
দেবিনা নিজের টপটা খুলে ফেলে দেয়। আর সাথে ব্রা টাও। শুধু জিন্স পরে আছে শুধু। দেবিনার মারকাটারি ফিগার দেখে অর্পিতার চোখ ধাধিয়ে গেল।
“শালি কি ফিগার বানিয়েছিস রে”
দেবিনা – “একটু আধতু রাখতে হয় সোনা, নাহলে যে কাজ হাসিল হবে না।“
দেবিনা অর্পিতার মাই নিয়ে এবার খেলতে শুরু করল। আস্তে আস্তে জিভ দিয়ে প্রথমে বোঁটা চেটে তারপর গোটা মাই মুখে পুরে নিয়ে শুরু করল চোষা। “স্ল্রপ্পপ্পপ স্ল্রপ্পপ্পপ্পপ” শব্দে গোটা বাথরুম ভলে উঠল। আর সাথে অর্পিতার শীৎকার।
“উম্মম্মম্ম আআআহহহহহ চোষ চোষ আআআআহহহহ চুষে খেয়ে ফেল ইয়াহ বেবিইইই”
“উম্মম্মম্মম চোষ না ভাল করে রীএ মুখে জোর নেই নাকি?”
দেবিনা এবার চুষতে চুষতে বোঁটায় হাল্কা করে দাঁত দিয়ে চাপ দিল।
-“উহহহহ আআআআআআআআআআ কি করছিস রীঈএ আআআআআআহহহহহহ”
 দেবিনা কোন কান না দিয়ে চোষা আরও বাড়িয়ে দিল। এদিকে অর্পিতার একেবারে নাজেহাল অবস্থা। প্যান্টি আরও ভিজে একেবারে স্পষ্ট দেখা যেতে লাগল লেগিন্স থেকে। দেবিনা মাই থেকে মুখ সরিয়ে এবার বগল চোষায় মন দিল। দেবিনার আদরে একেবারে দিশেহারা হয়ে পড়েছে অর্পিতা।
“আহহহহ ক্কক্কিইইইই এরম করছিস কেন রীঈয়াআআআআ”
দেবিনা - “তোর বগলে উফফফ কি সুন্দর গন্ধ। আআআহহহ তোকে কেউ পেলে তো ছিঁড়ে খেয়ে নেবে রে”
অর্পিতা – “ধুররররর কি বলছিস… আআআআহহহ”
এইভাবে বগল চুষে। এবার লেগিন্সের দিকে নজর গেল। একটু হেসে নিল অবস্থা দেখে। এবার আস্তে আস্তে লেগিন্স খুলে ফেলে প্যান্টি নামিয়ে দিল। প্যান্টিটা মুখের সামনে এনে গন্ধ শুঁকল।
“উম্মম্মম তোর গুদের গন্ধ তো সেরা”
অর্পিতা একেবারে লজ্জায় লাল হয়ে গেছে। কিছু বলতে পারছে না।
দেবিনা আর কথা না বাড়িয়ে গুদের কাছে চাটা শুরু করল। অর্পিতা ডাঙ্গায় ওঠা মাছের মত ছটফট করছে। দেবিনা আরও টিজ করছে ওকে যাতে অর্পিতা মুখ ফুটে বলে।
-“প্লিস আর করিস না এরম। প্লিসসসসসসসসস”
দেবিনা এবার একটা হাল্কা হাসি দিল। তারপর গুদের ওপর হামলে পড়ল। প্রথমে ক্লিতে একটু হাল্কা ঠোঁট ছোঁয়াল। অর্পিতা কেঁপে উঠল আবার। গুদের পাপড়ি দুটো কোয়ার মত চুষে এবার জিভ ঢুকিয়ে দিল গুদের মধ্যে। মাঝে মাঝে হাঁপিয়ে গেলে আঙ্গুল দিয়ে কাজ চালাতে শুরু করল । অর্পিতার চোখ ঠেলে বেরিয়ে আসতে চাইছে। একসাথে এত কামত্তেজনা অনুভব করেনি কখনও। দেবিনা ওর উরু দুটো চেপে ধরে আরও জোরে জোরে গুদ চুষতে শুরু করল। অর্পিতাও এবার দেবিনার মাথা চেপে ধরল সুখে। মনে হচ্ছে যেন সারা শরীরে শিহরন খেলিয়ে দিচ্ছে কেউ। একটা পা দেবিনার কাঁধে তুলে ফেলেছে সুখে।
-“উফফফফ সোনা আআআহহহ চোষ না ভাল করে উম্মম্মম্মম চেটে শেষ করে দে গুদটা”
দেবিনা একদম পুরো জিভটা ঢুকিয়ে দিল গুদের ভিতর। একেবারে যেন শেষ করে দিতে চায়। কিন্তু তারপর মাথায় একটা দুষ্টুবুদ্ধি ঘুরঘুর করছে। নিজের প্যান্টির অবস্থা ভালোই বুঝতে পারছে দেবিনা। তাই এবার নিজে উলঙ্গ হয়ে অর্পিতাকে মেঝেতে বসাল। তারপর ওর দু-পা ফাঁক করে এমন ভাবে বসল যাতে অর্পিতার গুদের সাথে ওর গুদের ঘসা লাগে। ঠিক যেমন কাঁচির মত। অর্পিতা অবাক হয়ে দেখছে।
“এত কিছু জানিস” বিস্ময়ের সাথে বলে উঠল অর্পিতা
দেবিনা কিছু না বলে শুধু চোখ মারল।
তারপর দুজনে দুজনার গুদ ঘষতে শুরু করল একদম জোরে জোরে । দেবিনা যেন না পেরে আরও স্পিড বাড়িয়ে দিল। দূরের বাথরুমে দুই কামার্ত রমণী আজ নিজেদের শরীর ঠাণ্ডা করতে মগ্ন। নানা শীৎকারে ভরে উঠল ঘরটা।
-“উম্মম্ম উফফফফফ কত আআআআআহহহহহহ”
-“আআআহহহ আআআহহহ ফাস্তার বেবি আআআআআআহহহহহ”
-“ইয়েসসসস ইয়েসসসস ইয়েসসসস বেবি উম্মম্মম্মম্মম”
-“নাআআআন্ননাআআ আআআহহহহহ আআআহহহহহ উম্মম্মম্মম্মম্ম”
এমন সময় দুজনেই আর থাকতে পারল না। চরম সময় ঘনিয়ে এসেছে দুজনেরই। আরও জোরে ঘষতে ঘষতে একসময় থরথর করে কাঁপতে কাঁপতে দেবিনা আর অর্পিতা একে অপরের ওপর জল ছেড়ে দিল। তারপর দুজনে জড়িয়ে ধরে কিছুক্ষণ শুয়ে থাকল।
দেবিনা – “ভাল লেগেছে ?” (আদর করতে করতে)
অর্পিতা – “উম্মম্মম খুউউউব”
কিন্তু এসবের মাঝেও দুটো চোখ ওদের দেখছিল আর মজা নিচ্ছিল।
চলবে…
ফিডব্যাক বা কোনরকম কিছু বলার জন্যে wmark1596; মেইল আইডিতে মেল করতে পারেন। অনেক খুশি হব যদি কিছু ফিডব্যাক দেন।
[+] 2 users Like Mark@124's post
Like Reply
#3
Ekhaneo feedback dile onek valo lagbe
Like Reply
#4
ভালো শুরু !!
Like Reply
#5
Marattok
Like Reply
#6
(20-06-2022, 10:49 AM)ddey333 Wrote: ভালো শুরু !!

Thank you dada ❤
Like Reply
#7
(20-06-2022, 03:15 PM)Shankhoroy Wrote: Marattok

Dhonnobad dada
Like Reply
#8
এপিসোড ৩
দুই রমণীর কাম-খেলা দূর থেকে বুড়ো দারোয়ান রবিন দেখছিল। রবিন আজ অনেক বছর কলেজে আছে দারোয়ান হিসেবে। আজকে চারিদিক টহল দেবার সময় ওই বাথরুমের দিকে আসে । আর তখনি শুনতে পায় অস্পষ্ট গোঙানির শব্দ। ওর মনে হয় কেউ না কেউ রয়েছে বাথরুমে। আস্তে আস্তে এসে বাথরুমের অপরের জানলার দিকে চোখ রাখতেই সে দেখে দুটো মেয়ে নগ্ন হয়ে যৌনখেলায় মেতে উঠেছে। রবিন একেবারে বিস্ফারিত চোখে গিলতে থাকে । পুরনো চটে যাওয়া প্যান্টের ভিতর বাঁড়াটা আবার সুড়সুড় করতে শুরু করেছে। আস্তে আস্তে নিজের বাঁড়াতে হাত বুলাতে শুরু করল রবিন। “আআআহহহ কি দৃশ্য , দুটো রসালো মাগি একসাথে করছে উফফফফফফ। একবার যদি পাই না এদের… আআআআহহ একেবারে আহাআআআ” আস্তে করে বলে বাঁড়াটা আরও জোরে জোরে ঘষতে শুরু করল। নিজের ফোন দিয়ে একটা ছোট্ট ভিডিও বানাতে শুরু করল ওদের। মনে মনে ভাবল, এই ভিডিও দিয়েই পরে এদের সাথে মজা নেওয়া যাবে।
এতক্ষন ধরে কামকেলি করে ক্লান্ত হয়ে পড়েছিল দুজনে। সাথে সাথে সেই বাথরুমে ঘুমিয়েই পড়েছিল। হঠাৎ ফোনের আওয়াজে ঘুম ভাঙে দেবিনার। অর্পিতাকে আবার ঘুম থেকে তোলে তখন। দুজনে একটু ফ্রেস হয়ে আবার জামাকাপড় পড়ে বেরিয়ে পরে। ক্যান্টিনে এসে অনন্যার সাথে দেখা,
অনন্যা - “কিরে তোরা এতক্ষন কোথায় ছিলি , কার সাথে মাড়াচ্ছিলি রে?”
দেবিনা – “আরে ধুর কারর সাথেই যাইনি, এইত অর্পিতা ছিল সাথে ওকে নিয়েই ঘুরছি দিয়ে ওর একটু সমস্যা হল তাই বাথরুমে গেছিলাম”
ওদের কথা শুনে অনন্যার কেমন যেন সন্দেহ লাগল। অনন্যা বুঝতে পারে ওরা এমন কিছু করেছে যেটা বলতে চাইছে না। তাই ওদের আর ঘাঁটাল না। অন্য প্রসঙ্গে কথা ঘুরিয়ে কিছুক্ষণ থেকে চলে গেল।
এমনি করে দুদিন কেটে গেছে। রবিন এখন শুধু সুযোগ খুঁজছে , কিভাবে ওদের একা পাবে। কিন্তু কখনও সেরম সুবিধে করতে পারছে না। কিন্তু এমন নয় যে হাল ছেড়ে দিয়েছে। সুযোগ পেলেই দেবিনা আর অর্পিতার দিকে কামুক দৃষ্টিতে চেয়ে দেখে, ঠিক যেন এখুনি গিলে খেয়ে নেবে ওদের। এরই মধ্যে সে ভালভাবেই বুঝতে পারে দেবিনা যতটা চালাক আর স্মার্ট , অর্পিতা একটু হলেও কম ওর থেকে। তাই অর্পিতাকে কব্জা করা বেশি সুবিধে বলে মনে করে সে। সুযোগ একদিন এসে গেল, কলেজের কাজ দেরিতে শেষ হবার ফলে অর্পিতার বেরতে বেশ দেরি হয়ে যায়। বেরবার আগেই রবিন পেছন থেকে তাকে ডেকে নেয়।
রবিন - “কি ব্যাপার এত তাড়াতাড়ি চলে যাওয়া হচ্ছে যে। “
অর্পিতা - “না কাকু এমনি তো দেরি হয়ে গেল। এবার যেতে হবে”
রবিন - “যাবে যাবে, আগে এস একটু গল্প করি” বলে আরও কাছে চলে গেল অর্পিতার।
কাকুর এই ব্যাবহারে অর্পিতা বেশ চমকে যায়। কিছুটা অপ্রস্তুত বোধ করে।
অর্পিতা – “কি করছ কাকু?”
রবিন – “কেন,সেদিন তো খুব মজা নিচ্ছিলে সোনা।“ বলে অর্পিতার পেট খামচে ধরে নেয়।
এক ঝটকায় সরে দাঁড়ায় অর্পিতা। কাঁপতে কাঁপতে বলে – “এসব কিন্তু ঠিক হচ্ছে না, আমি এবার কি করি দেখ।“
রবিন এবার নিজের ফোনটা বের করে একটা ভিডিও চালিয়ে অর্পিতার সামনে ধরল। সে দেখতে পেল ওখানে স্পষ্ট দেখা যাচ্ছে ও আর দেবিনা একসাথে সঙ্গমে লিপ্ত। এসব দেখে নিজে কথা বলার শক্তি হারিয়ে ফেলল তখন। মাথা নিচু করে রইল।
-“কি এসব কি করা হচ্ছে?”
অর্পিতার মুখে কোন কথা নেই। সে বুঝতে পারছে এবার বাজে ভাবে ফেঁসে আছে।
-“এটা এবার নেটে ছেড়ে দি নাকি?”
অর্পিতা – “না না এমন সর্বনাশ করবেন না । আমি আপনার সব কথা মানতে রাজি”
রবিন একটা ফিচেল হাসি দিল। নিজের ঘরের দরজা বন্ধ করে ফেলল। অর্পিতার শরীর ঘামে ভিজে যাচ্ছে। শেষে এই নোংরা লোকটার সাথে।
রবিন নিজের জামা খুলে ফেলে দিল। অর্পিতার জামাটা খুলে ফেলে, ক্ষুধার্ত বাঘের মত ঝাঁপিয়ে পড়ল ওর ওপর। নরম লিপস্টিক লাগানো যত্ন করা ঠোঁটের সাথে নিজের নোংরা ঠোঁট মিশিয়ে দিতে লাগল। রবিনের মুখের দুর্গন্ধে অর্পিতার বমি-বমি ভাব হতে লাগল। ঠোঁট চুষে বুকের কাছে প্রথমে চাটতে শুরু করলেও পরে আরও কামতারিত হয়ে কামড়তে লাগল। কোনরকমে ব্রা সরিয়েই সদ্য যৌবনে পা দেওয়া অষ্টাদশী যুবতীর পুরুষ্টু মাইগুল নিয়ে খেলতে লাগল। প্রথমে আসতে আসতে টিপতে শুরু করলেও পরে নিজের মোটা হাতের আঙ্গুল দিয়ে আরও জোরে জোরে টিপতে শুরু করল।
-“আআআহহ কাকু নাআআআ লাগছে নাআআআআআআআআআআআআ” কাতর আর্তনাদ শুরু করে, কিন্তু রবিনের এতে আরও হিংস্রতা বেড়ে যায়। উল্টে, সে একটা মাই টিপতে টিপতে আরেকটা মাই মুখে ভরে নেয়।
-“উম্মম্ম একদম রসাল শরীর , উফফফফফ পুরো মাখন বানিয়েছে”
মাই চেটে চুষে একাকার করে এবার বোঁটায় দাঁত বসিয়ে ফেলল রবিন।
-“উউউউ নাআআআ ইইইইইইইইইইইইই” ককিয়ে উঠল অর্পিতা।
“চোপ শালি, একদম চিল্লাবি না।”
এরপর আস্তে আস্তে নিজের প্যান্ট খুলে আখাম্বা বাঁড়াটা ওর মুখের সামনে এনে নাচাতে থাকে। বাঁড়ার বোটকা গন্ধে আর ঘেন্নায় নিজের মুখ ঘুরিয়ে নিলেও নিস্তার পেল না অর্পিতা। আবার সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করে তাকে হাঁটু গেড়ে বসাল। আর চুলের মুঠি ধরে বাঁড়াটা ঢুকিয়ে দিল মুখে। প্রথমেই একেবারে পুরো বাঁড়া গিলে অক্কক্ক শব্দ করে উঠল।
এরপর জোরে জোরে মুখ-চোদা দিতে লাগল অর্পিতাকে। পুরো বাঁড়াটা বারবার মুখের মধ্যে আশা যাওয়া করার ফলে মুখের কাছে ফেনা হয়ে উঠল। বারবার মিনতির সত্ত্বেও রবিন কিন্তু থামল না। উল্টে আরও বেশি করে চোষানর জন্যে মাইয়ের বোঁটা মুচড়ে দিতে লাগল। এরকম প্রায় ১০ মিনিট বাঁড়া চোষানোর পর লেগিন্স আর প্যান্টি খুলে শুইয়ে দিল আবার ।
-“প্লিস এইটা করবে না… আমার এই সর্বনাশ করবেন না”
-“চুপ মাগি, এমনি সময় তো খুব মারাচ্ছিস বসে বসে, আজ কি হল?”
আর কোন অপেক্ষা না করে বাঁড়াতে হাল্কা থুতু মেরে গুদের কাছে সেট করল । আর জোরে এক চাপ দিল। পড়পড় করে পুরো বাঁড়া এক ধাক্কায় ঢুকে গেল কচি গুদের ভেতর। অর্পিতা যন্ত্রণায় চিৎকার করতে গেলে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে মুখ বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর আস্তে আস্তে থাপাতে শুরু করে রবিন। সারা শরীরে আঁচরের আর কামড়ের দাগে লাল হয়ে গেছে।
এবার ভাল করে ধরে আরও জোরে জোরে থাপাতে লাগল । এই বয়সেও বাঁড়ায় বেশ জোর ছিল রবিনের। অর্পিতার মনে হতে লাগল ঠিক যেন অই নিগ্রো ওকে থাপাচ্ছে। তাই শুরুতে ব্যাথা পেলেও পরে আস্তে আস্তে শীৎকার দিয়ে শুরু করল। এতে রবিন এবার শুয়ে পরে অর্পিতাকে নিজের বাঁড়ার ওপর লাফাতে বলল। অর্পিতা বিনাবাক্যে বাঁড়ার ওপর লাফাতে শুরু করল আর ঘনঘন শীৎকার দিতে লাগল।
-“উফফফফ আআআহহহ উম্মম্মম নাআআআ আআআহহহহহহহহহহহহ”
-“উম্মম্মম্মম্ম আআহাহহহহাআহহহহ ইয়াআআআআআআআ”
রবিনও আরও জোরে জোরে নিচে থেকে তলথাপ দিতে শুরু করল। কিছুক্ষণ পরে অর্পিতা হাঁপিয়ে গেলেও তার মাই চেপে ধরে আরও জোরে জোরে নির্দয়ভাবে ভোগ করতে লাগল নরম শরীরটাকে।
-“উহহহ আআআআআআ আমার হবে আআআআআআআআ নাআহহহহহহ” বলতে বলতে একসময় রবিনের বাঁড়ার ওপর জল ছেড়ে দিল। কিন্তু রবিনের এখনও শেষ হয়নি। তাই আবার চুলের মুঠি ধরে “চোষ রেন্ডি মাগি “ বলে বাঁড়াটা ঠুসে দিল অর্পিতার মুখে।
এবার অনেক জোরে জোরে থাপাতে লাগল রবিন , যেন সারা শক্তি বাঁড়ায় চলে এসছে। রবিনের এই অত্যাচারে, অর্পিতার শরীর আবার কাঁপতে লাগল, চোখ ঠেলে জল বেরিয়ে এল। কিন্তু রবিনের কোন হুঁশ নেই, সে দানবের মত বাঁড়া ঠুসে চলেছে।
একসময়, কাঁপতে কাঁপতে থকথকে বীর্য ছেড়ে দিল। অর্পিতাকে পুরোটা গিলতে বাধ্য করল। প্রবল অত্যাচারের পর অর্পিতা ঘরের এক কোনে বসে ছিল। কোনরকমে আবার জামাকাপড় পরে ধাতস্ত হয়ে বেরিয়ে গেল কাঁদতে কাঁদতে।
রবিন মনে মনে ভাবল – “এবার আরেকটা মাগিকে লাগাতে হবে”
বাড়িতে এসে কোনরকম খাওয়াদাওয়া না করেই শুয়ে পড়ল অর্পিতা। শরীর একদম ভাল নেই তার। নিজের ওপর ঘেন্না হতে লাগল।
চলবে…
ভাল লাগলে কমেন্ট করবেন আর যোগাযোগ করতে চাইলে wmark1596; মেইল আইডিতে মেল করতে পারেন।
[+] 3 users Like Mark@124's post
Like Reply
#9
ফাটাফাটি !!
horseride
Like Reply
#10
(21-06-2022, 09:18 AM)ddey333 Wrote: ফাটাফাটি !!
horseride

Thanks dada
Like Reply
#11
Darun darun... clps
Like Reply
#12
Dada likhun r o
Like Reply
#13
(18-06-2022, 09:25 PM)Mark@124 Wrote: এপিসোড ২
কলেজে প্রথম থেকেই এই তিনটে মেয়ের ওপর সবার নজর। সে বাচ্চা হোক কি ফাইনাল ইয়ারের ছাত্র। এমনকি অনেক প্রফেসরও চাপ খায়। এদিকে ইউনিওন রুমেও এদের নিয়ে তুমুল আলোচনা হয়। কিন্তু এরা খুব কম জনের সাথেই মেশে। তাদের মধ্যে দীপ, তন্ময় আর শুভ্র এই তিনজনের সাথে বেশি। তিন ছেলেরই কিছু না কিছু গুন আছে। দীপ যেমন দেখতে সুদর্শন, আর বড়লোক বাড়ির ছেলে, সাথে সাথে খেল্ধুলায় সেরা। এদিকে তন্ময় পড়াশোনায় তুখোড়, আর নিত্যনতুন তথ্যপ্রযুক্তি জিনিস নিয়ে তার আগ্রহ বেশি, যার ফল সে খুব সোজাভাবে দুর্মূল্য পর্ণভিডিও নামাতে পারে। এদিকে শুভ্র অনেক চালাক চতুর, আর তার সাথে আরেকটা গুন না হয় পরেই বলা হবে। এছাড়া এদের সাথে চন্দ্রিমা , মৌলী, মেঘা, কুশল, দেবায়ন, শৌভিক এরাও ছিল। আজ কলেজে এসে অর্পিতার মন বসছে না। খালি বারবার সুমনের আখাম্বা বাঁড়াটার কথা মনে পড়ছে। যতবার ওটার কথা ভাবছে একটা আলাদা শিরশিরানি তার শরীরে কাজ করছে। আর তার ফলে প্যান্টি ভিজছে একটু একটু করে। পাশে বসে দেবিনাও বুঝতে পারছে আজকে তার বান্ধবীর কামাতুর অবস্থা। সে তাই ভাবল কিছু একটা করতে হবে নাহলে বেচারি একেবারে কামনার জ্বালায় মরে যাচ্ছে।
ক্লাস শেষ হবার পর দেবিনা অর্পিতাকে নিয়ে ঘুরে বেড়াবার নাম করে কলেজের একেবারে শেষ প্রান্তে একটা ছোট টয়লেট আছে সেখানে নিয়ে আসে। অর্পিতা দেবিনার এই ব্যাবহার বুঝতে পারে না।
অর্পিতা -“কিরে এখানে কেন আনলি?”
দেবিনা -“চল না বুঝতেই পারবি তুই।“
এদিকে দেবিনা অর্পিতার হাত ধরে বাথরুমে ঢুকে পড়ল। দরজার ছিটকিনি লাগিয়ে তারপর দেওয়ালে ঠেসে ধরল তার কামুকি বান্ধবীকে।
দেবিনা – “কত কষ্ট পাবি আর”
অর্পিতা – “মানে কি বলছিস” (দেবিনার আচরণে একটু ঘাবড়ে গিয়ে)
দেবিনা – “আজ সারাদিন তুই অন্যমনস্ক। তোর কোথাও মন নেই, আর তোর প্যান্টিটা কি অবস্থা হয়েছে দেখ। পুরো ভিজে জবজব করছে। আয় না একটু তোকে আদর করে দি”
অর্পিতা – “কিন্তু এটা তো…”
আর কিছু বলতে দিল না। দেবিনা অর্পিতার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিল। অর্পিতাও কোন কিছু না বুঝে চেপে ধরল দেবিনাকে। দুই রমণী আস্তে আস্তে কামখেলায় লিপ্ত হয়ে গেল।
কমলালেবুর কোয়ার মত অর্পিতার ঠোঁট চুষতে চুষতে এবার দেবিনা জিভ দিয়ে খেলা করতে লাগল। গলায় ঘাড়ে বুকের উন্মুক্ত অংশে চেটে চেটে লালায় ভরিয়ে দিতে লাগল। অর্পিতা ছটফট করতে লাগল দেবিনার এই আদরে।
অর্পিতা -“উম্মম্মম কি করছিস রে”
দেবিনা – “তুই কত রসাল রে সোনা, তোকে আজ খেতে দারুন লাগবে।”
অর্পিতা - “কি করছিস এসব, উম্মম্মম্মম এরম কেউ করে।“
দেবিনা - “সোনা এটাই তো আসল খেলা।“
চলবে…
অর্পিতা - “উফফফ কি গরম রে আআআআ”
দেবিনা এবার আস্তে আস্তে অর্পিতার স্লিভলেস টপটা খুলে ফেলে দিল। আজকে অর্পিতা একটা লাল টকটকে ব্রা পড়েছে। ভরাট বুকটা বারবার নিশ্বাসের সাথে ফুলে ফুলে উঠছে। বুকের খাঁজে আর নাভিতে বিন্দু-বন্দু ঘাম জমে আরও সেক্সি দেখাচ্ছে ওকে। দেবিনা এসব দেখে আর থাকতে পারল না। একেবারে ভেঙ্গে পড়ল অর্পিতার শরীরের ওপর। কোনরকমে ব্রায়ের হুক টেনে ফেলে দিল ব্রা টা। মাইগুলো যেন মুক্তি পেয়ে বাঁচল এই গরমে।
অর্পিতা – “শালি আমাকে ল্যাঙটো করে নিজে জামা পড়ে আছিস কেন রে বোকাচুদি”
দেবিনা – “আমাকে দেখার খুব সখ নাকি রে মাগি” (অর্পিতার পোঁদ চেপে ধরে)
অর্পিতা – “আআআআহহহহ অনেক ইচ্ছীঈঈঈঈঈএ”
দেবিনা নিজের টপটা খুলে ফেলে দেয়। আর সাথে ব্রা টাও। শুধু জিন্স পরে আছে শুধু। দেবিনার মারকাটারি ফিগার দেখে অর্পিতার চোখ ধাধিয়ে গেল।
“শালি কি ফিগার বানিয়েছিস রে”
দেবিনা – “একটু আধতু রাখতে হয় সোনা, নাহলে যে কাজ হাসিল হবে না।“
দেবিনা অর্পিতার মাই নিয়ে এবার খেলতে শুরু করল। আস্তে আস্তে জিভ দিয়ে প্রথমে বোঁটা চেটে তারপর গোটা মাই মুখে পুরে নিয়ে শুরু করল চোষা। “স্ল্রপ্পপ্পপ স্ল্রপ্পপ্পপ্পপ” শব্দে গোটা বাথরুম ভলে উঠল। আর সাথে অর্পিতার শীৎকার।
“উম্মম্মম্ম আআআহহহহহ চোষ চোষ আআআআহহহহ চুষে খেয়ে ফেল ইয়াহ বেবিইইই”
“উম্মম্মম্মম চোষ না ভাল করে রীএ মুখে জোর নেই নাকি?”
দেবিনা এবার চুষতে চুষতে বোঁটায় হাল্কা করে দাঁত দিয়ে চাপ দিল।
-“উহহহহ আআআআআআআআআআ কি করছিস রীঈএ আআআআআআহহহহহহ”
 দেবিনা কোন কান না দিয়ে চোষা আরও বাড়িয়ে দিল। এদিকে অর্পিতার একেবারে নাজেহাল অবস্থা। প্যান্টি আরও ভিজে একেবারে স্পষ্ট দেখা যেতে লাগল লেগিন্স থেকে। দেবিনা মাই থেকে মুখ সরিয়ে এবার বগল চোষায় মন দিল। দেবিনার আদরে একেবারে দিশেহারা হয়ে পড়েছে অর্পিতা।
“আহহহহ ক্কক্কিইইইই এরম করছিস কেন রীঈয়াআআআআ”
দেবিনা - “তোর বগলে উফফফ কি সুন্দর গন্ধ। আআআহহহ তোকে কেউ পেলে তো ছিঁড়ে খেয়ে নেবে রে”
অর্পিতা – “ধুররররর কি বলছিস… আআআআহহহ”
এইভাবে বগল চুষে। এবার লেগিন্সের দিকে নজর গেল। একটু হেসে নিল অবস্থা দেখে। এবার আস্তে আস্তে লেগিন্স খুলে ফেলে প্যান্টি নামিয়ে দিল। প্যান্টিটা মুখের সামনে এনে গন্ধ শুঁকল।
“উম্মম্মম তোর গুদের গন্ধ তো সেরা”
অর্পিতা একেবারে লজ্জায় লাল হয়ে গেছে। কিছু বলতে পারছে না।
দেবিনা আর কথা না বাড়িয়ে গুদের কাছে চাটা শুরু করল। অর্পিতা ডাঙ্গায় ওঠা মাছের মত ছটফট করছে। দেবিনা আরও টিজ করছে ওকে যাতে অর্পিতা মুখ ফুটে বলে।
-“প্লিস আর করিস না এরম। প্লিসসসসসসসসস”
দেবিনা এবার একটা হাল্কা হাসি দিল। তারপর গুদের ওপর হামলে পড়ল। প্রথমে ক্লিতে একটু হাল্কা ঠোঁট ছোঁয়াল। অর্পিতা কেঁপে উঠল আবার। গুদের পাপড়ি দুটো কোয়ার মত চুষে এবার জিভ ঢুকিয়ে দিল গুদের মধ্যে। মাঝে মাঝে হাঁপিয়ে গেলে আঙ্গুল দিয়ে কাজ চালাতে শুরু করল । অর্পিতার চোখ ঠেলে বেরিয়ে আসতে চাইছে। একসাথে এত কামত্তেজনা অনুভব করেনি কখনও। দেবিনা ওর উরু দুটো চেপে ধরে আরও জোরে জোরে গুদ চুষতে শুরু করল। অর্পিতাও এবার দেবিনার মাথা চেপে ধরল সুখে। মনে হচ্ছে যেন সারা শরীরে শিহরন খেলিয়ে দিচ্ছে কেউ। একটা পা দেবিনার কাঁধে তুলে ফেলেছে সুখে।
-“উফফফফ সোনা আআআহহহ চোষ না ভাল করে উম্মম্মম্মম চেটে শেষ করে দে গুদটা”
দেবিনা একদম পুরো জিভটা ঢুকিয়ে দিল গুদের ভিতর। একেবারে যেন শেষ করে দিতে চায়। কিন্তু তারপর মাথায় একটা দুষ্টুবুদ্ধি ঘুরঘুর করছে। নিজের প্যান্টির অবস্থা ভালোই বুঝতে পারছে দেবিনা। তাই এবার নিজে উলঙ্গ হয়ে অর্পিতাকে মেঝেতে বসাল। তারপর ওর দু-পা ফাঁক করে এমন ভাবে বসল যাতে অর্পিতার গুদের সাথে ওর গুদের ঘসা লাগে। ঠিক যেমন কাঁচির মত। অর্পিতা অবাক হয়ে দেখছে।
“এত কিছু জানিস” বিস্ময়ের সাথে বলে উঠল অর্পিতা
দেবিনা কিছু না বলে শুধু চোখ মারল।
তারপর দুজনে দুজনার গুদ ঘষতে শুরু করল একদম জোরে জোরে । দেবিনা যেন না পেরে আরও স্পিড বাড়িয়ে দিল। দূরের বাথরুমে দুই কামার্ত রমণী আজ নিজেদের শরীর ঠাণ্ডা করতে মগ্ন। নানা শীৎকারে ভরে উঠল ঘরটা।
-“উম্মম্ম উফফফফফ কত আআআআআহহহহহহ”
-“আআআহহহ আআআহহহ ফাস্তার বেবি আআআআআআহহহহহ”
-“ইয়েসসসস ইয়েসসসস ইয়েসসসস বেবি উম্মম্মম্মম্মম”
-“নাআআআন্ননাআআ আআআহহহহহ আআআহহহহহ উম্মম্মম্মম্মম্ম”
এমন সময় দুজনেই আর থাকতে পারল না। চরম সময় ঘনিয়ে এসেছে দুজনেরই। আরও জোরে ঘষতে ঘষতে একসময় থরথর করে কাঁপতে কাঁপতে দেবিনা আর অর্পিতা একে অপরের ওপর জল ছেড়ে দিল। তারপর দুজনে জড়িয়ে ধরে কিছুক্ষণ শুয়ে থাকল।
দেবিনা – “ভাল লেগেছে ?” (আদর করতে করতে)
অর্পিতা – “উম্মম্মম খুউউউব”
কিন্তু এসবের মাঝেও দুটো চোখ ওদের দেখছিল আর মজা নিচ্ছিল।
চলবে…
ফিডব্যাক বা কোনরকম কিছু বলার জন্যে wmark1596; মেইল আইডিতে মেল করতে পারেন। অনেক খুশি হব যদি কিছু ফিডব্যাক দেন।
দারুন গল্প ??
আমার টেলিগ্রাম Mala1976
Like Reply
#14
(21-06-2022, 11:46 AM)Mark@124 Wrote: Thanks dada

Waiting for update ...
Like Reply
#15
good story
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)