Thread Rating:
  • 2 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery শুরু আছে শেষ নাই
#1
শুরু আছে শেষ নাই 
By Bangaliboy.

কাহিনী ১:
এইটা কোনো গল্প না।  এইটা আমার জীবনের কাহিনী। ক্লাস ৮ এর বার্ষিক পরীক্ষা শেষ তখন। 
বৃত্তি পরীক্ষার জন্য আমি সেইবার নানা বাড়ি যেতে পারিনি / বাড়ির সবাই ঘুরে আসলো। বৃত্তি পরীক্ষা শেষ এ আমি এক নানা বাড়ি গেলাম। আমার কোনো মামা ছিলোনা। সব খালাদের বিয়ে হয়ে গেসে , ছোট খালা ছাড়া। ছোট খালা তখন মাস্টার্স এ পড়তো।  নানা বাড়িতে নানা , নানী আর ছোট খালা থাকতো।যেহেতু সেইবার আমি লেট এ গেসিলাম , আমার সব খালা ,খালাতো ভাই বোন আগেই ঘুরে গেসিলো।  আমি ১৫ দিন এর জন্য নানা বাড়ি গেলাম।  শুরুতে খুব বোরিং লাগসিলো , কিছু করার ছিলোনা। সারাদিন পুকুর পার এ ঘুরতাম , বড়শি দিতাম , আর সন্ধ্যা হলে বাড়ি বসে থাকতাম। আমার ছোট খালা , যার বিয়ে হয়নি।  উনি আমাকে অনেক আদর করতো।  আমার এমন অবস্থা দেখে উনি আমাকে ওনার সাথে কলেজ এ নিয়ে যাওয়া শুরু করসিলো। বাকি সব গল্পের মতো আমিও আমার কাহিনীর অথবা আমার জীবনের প্রথম নায়িকার একটু বর্ণনা দিয়ে রাখি।  আমার খালা , বয়স ২৫ /২৬।  উচ্চতা ৫ ফুট ২।উনাকে আমার বাংলা ছবির তখনকার নায়িকা শাবনাজ এর মতো লাগতো।  গোলগাল , একটু ছোট খাটো , আর ভীষণ ফর্সা। যাই হোক , আমি উনার সাথে তার কলেজ এ যাওয়া শুরু করলাম।গ্রাম এর কলেজ।  ভালোই লাগতো , উনার বান্ধবীরা আমাকে এইটা সেইটা দিতো , কথা বলতো , গাল টেনে দিতো।  ভালোই কাটসিলো। ১ সপ্তাহ পর উনার কলেজ বন্ধ হয়ে গেসে।কিন্তু যেহেতু খালার ও কাজ নাই , এইবার আমার সময় ভালোই কাটসিলো।  আমরা নদীর পার যাইতাম , পুকুর পার এ বড়শি নিয়ে বসতাম।  রাত এ পিঠা খাইতাম।  গভীর রাত পর্যন্ত গল্প করতাম। নানার সাথে রাত এ ঘুমাইতাম ততদিন পর্যন্ত। কিন্তু নানা নামাজ পড়তো অনেক রাত পর্যন্ত। তাই আমার ঘুমের সমস্যা হয়তো।  এইটা শুনে খালা তার সাথে আমাকে থাকতে বলসিলো।  আমিও রাজি হয়ে যাই।  খালার সাথে ঘুমানো মানে সারারাত গল্প করতে পার।
তখন ছিল শীতকাল।  কম্বল গায়ে দিয়ে খালার সাথে গল্প করছি রাত এ।  আমি লক্ষ্য করলাম খালা যাই বলে আমার ভালো লাগে।  ওনার সব গল্প , সব কাহিনী। রাত বাড়ছে , ঘুমে চোখ ভেঙে আসছে , কিন্তু গল্প শুনতে ভালো লাগছে।  এভাবে কখন ঘুমিয়ে গেছি জানিনা।  
দ্বিতীয় রাত (খালার সাথে থাকার ), উনি গল্প করছে ,আমি শুনছি , একইভাবে কখন ঘুমিয়ে গেছি জানিনা।  গভীর রাত এ আমার হটাৎ ঘুম ভেঙে গেলো।  খালা র আমি একই কম্বলের নিচে।  খালা চিৎ হয়ে শুয়ে আছে র একটা পা আমার পায়ের উপর। ঘুম ভেঙে এইটা যখন বুঝলাম খালার পা আমার গায়ের উপর , আমার শরীর এ অদ্ভুত এক অনুভূতি শুরু হলো।  বুক ধড়ফড় করা শুরু হলো , শরীর কাঁপতে থাকলো।  নড়ার শক্তি চলে গেলো।  এভাবে কতক্ষন কাটছে জানিনা।  অনেক্ষন পর আমি একটু নড়লাম।  দেখি খালা ঘুমিয়ে আছে। আমার ভিতর এ তখন ঝড় বইতেসে।
কি করবো বুঝে উঠতে পারসিলাম না।  আমার ভিতরের পুরুষ অলরেডি জেগে উঠছে। কিছুক্ষন পর আমি আস্তে আস্তে নড়তে থাকলাম।  দেখার জন্য খালার ঘুম ভেঙে কিনা।  আস্তে আস্তে আমার নড়াচড়া বাড়াই দিলাম।  দেখলাম খালা এখনো ঘুমাইতেসে। এরপর সাহস করে খালার পেট এ হাত রাখলাম। খালার কেন নড়াচড়া নাই।  এই দেখে সাহস বেড়ে গেলো।  খালার বুক এ আলতো করে হাত রাখলাম। কেন নড়াচড়া নাই।  এইবার আস্তে আস্তে দুধ এ আলতো চাপ দিলাম।  অনেক্ষন আস্তে আস্তে চাপতে থাকলাম।  একবার খালা হালকা নড়ে উঠলো।  ভয় পেয়ে আমি হাত সরে ফেললাম।  কিছুক্ষন ওয়েট করলাম , এরপর আবার হাত বুলাতে থাকলাম।  কামিজ এর উপরে দুধ এর বোটায় আঙ্গুল দিয়ে নাড়ানাড়ি করছি।  দুধের বোটা শক্ত র বড় হয়ে গেলো।  আমি আঙ্গুল দিয়ে নাড়াচাড়া করছি।  ইচ্ছে করছিলো মুক্ত দুধ নিয়ে খেলা করবো , কিন্তু কামিজ খোলার সুযোগ ছিলোনা।  তাই বাধ্য হয়ে কামিজ এর উপর দিয়েই চাপতে হলো।
এরপর আমি আস্তে আস্তে পেট এ হাত বুলাতে থাকলাম।  আস্তে আস্তে সাহস বেড়ে গেলো।  পেট থেকে হাত নামাই আমি সালোয়ার এর উপর দিয়ে ভোদার উপর হাত রাখলাম।  খালা নড়ে উঠলো।  বাট এইবার আমি থামালাম না।  সালোয়ার এর উপর দিয়ে ভোদা হাতাতে থাকলাম। উপর থেকে চেরার ফাক তা বুঝতে পারলাম।  ওখানে আঙ্গুল ঘষতে থাকলাম।  খালা ঘুমিয়ে আছে।  এবার আরো সাহস নিয়ে পায়জামার ফিতা তা আস্তে আস্তে খুলার ট্রাই করলাম।  কপাল খারাপ।  খুলতে গিয়ে গিট্টু লাগাই দিলাম।  অনেক ট্রাই করলাম খুলার।  পারলাম না।  যখন হাল ছেড়ে দিলাম , তখন দেখলাম খালা নড়ে উঠলো। আমি ঘুমের ভান করে পরে রইলাম।  খালা খাট থেকে নেমে গেলো।  ওয়াশরুম এ গেলো।  কিছুক্ষন পর ফিরে এসে পাশে শুইলো।  আমার র ঘুম আসলো না।  মনে হয় ৫/১০ মিনিট পর আমি আবার একটু নড়ে দেখলাম খালা ঘুম কিনা।  ইচ্ছে করে তার গায়ে ধাক্কা দিলাম।  দেখলাম ঘুম।  তারপর আবার আমি পায়জামার উপর দিয়ে হাত দিলাম ভোদায়।  এইবার ফিতা টান দিতে গিয়ে দেখি ফিতা অলরেডি খোলা।  বুঝে গেলাম খালা ওয়াশরুম এ গিয়ে ফিতা খুলে এসে তার বোনের ছেলেকে তার ভোদা ধরার সুযোগ করে দিলো 
আমার তখন খুশি দেখে কে।  তার মানে খালা এতক্ষন ঘুমে ছিল না।  সব বুঝছে।  আর বুঝে মজা নিজে।  এবার আমি আস্তে করে সালোয়ার এর ভিতর হাত দিলাম।  সে কি অনুভূতি।  আমি অনেক্ষন ভোদা হাতালাম।  খালার নিঃস্বাস বেড়ে যাচ্ছিলো , হালকা কেঁপে উঠছিলো।  এইবার আমি আস্তে করে ওনার ঠোঁট এ ঠোঁট লাগলাম।  আস্তে আস্তে আমি কিস করতে থাকলাম।  ঠোঁট চুষতে থাকলাম।  খালা র থাকতে পারলোনা।  কোনো কথা বল্লোনা।  কিন্তু উনি সাপোর্ট দেয়া শুরু করলো।  আমি ঠোঁট চুষার টাইম এ উনিও রেসপন্স করতে থাকলো।  আমি ঠোঁট চুষতে চুষতে উনার সালোয়ার পা দিয়ে নামাই দিতে থাকলাম।  একজায়গায় গিয়ে সালোয়ার আটকে গেসিলো।  নামসিল না।  উনি পাছা হালকা তুলে হেল্প করলো সালোয়ার নামানোতে।  এখন উনার নিচে কিছু নাই।  আমার প্রথম বার।  কাউকে কিসু শিখাইতে হলোনা।  আমি কিস করতে করতে উনার উপর উঠে গেলাম।  উনার শরীর এর উপর শুয়ে কিস করসিলাম।  এরপর উনি আস্তে করে পা ফাক করে আমাকে তার উপর শুইতে হেল্প করলো।  পা ভাঁজ করে আমাকে ২ পা এর ফাক এ নিলো।  আমার ধোন তখন ওনার ভোদায় গুতা দিচ্ছিলো।  আমি কামিজ এর উপর দিয়ে দুধ চাপছিলাম র নিচে ভোদায় ধাক্কা দিচ্ছিলাম।  কিন্তু ঢুকসিল না।  এভাবে কিছুক্ষন করছিলাম।  দেখলাম খালাও পাছা দুলাইতেসিলো যাতে ঢুকে।  কিছুতেই ঢুকসিলোনা। এরপর মনে হয় খালা আর থাকতে পারছিলোনা।  চোখ বন্ধ অবস্থায় এ খালা হাত দিয়ে আমার ধোন তার ভোদায় রাখলো। আমাকে আর কিসু বলতে হলোনা।  আমি চাপ দিতেই আস্তে আস্তে ভিতরে ধোন ঢুকতে থাকলো , আর শুরু হলো আমার সেক্স লাইফ। যেই লাইফ ওই ঘটনার পর আজ ১৭ বছর ধরে চলছে। ১৫ বছরের কিশোরের সেক্স থেকে আজ ৩২ বছরের যুবকের সেক্স।  এর মাঝে কতজন এলো , কত ভাবে কত জন কে চুদলাম।  তারপরেও ওই যে খালাকে চোদা , ঐটা এখনো মাথায় রয়ে গেলো। 

যাই হোক খালার কাহিনী তে ফিরি।  খালার ভোদায় ধোন তো খালা নিজেই সেট করে দিয়েছে।  আমি আস্তে করে চাপ দিলাম।  ঢুকে গেলো আমার ধোন।  খালা নড়ে উঠলো।  সেক্স এর স্বাভাবিক মুভমেন্ট , এখন বুঝি।  আস্তে আস্তে ঠাপ দিতে থাকলাম।  কি যে অনুভূতি , মনে হচ্ছিলো এর থেকে সুখের আর কিছু নাই।  ঠাপাতে থাকলাম।  বেশিক্ষন করতে পারিনি।  মিনিট ২ এর মতো হয়তো।  আসলে সময় তখন থমকে গেসিলো।  হটাৎ শরীরে শিহরণ দিয়ে বীর্য ফেলে দিলাম।  মনে হলো শরীর এর সব শক্তি খালা কে ট্রান্সফার করলাম। আশ্চর্যের বিষয় , পুরাটা সময় খালা একবার ও কথা বলেনি , চোখ ও খোলেনি , শুধু নিঃস্বাস ভারী ছিল আর মাঝে মাঝে হালকা গোঙানির সাউন্ড।  আমার হয়ে যাওয়ার পর আমি পাশে শুয়ে গেলাম।  একটু পর খালা উঠে বাথরুম এ গেলো।  কখন আসলো , কখন পাশে শুইলো জানিও না।  আমি এর মাঝে ঘুমে হারিয়ে গেলাম।  
এইটা আমার প্রথম রাত এর কাহিনী।  

দ্বিতীয় রাত : (চলবে )
[+] 3 users Like bangaliboy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)