Thread Rating:
  • 15 Vote(s) - 2.13 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest চন্দনা বৌদির অজানা গন্তব্য
#1
বন্ধুরা এই প্রথম একটা গল্প লিখতে চলেছি তোমাদের জন্য।আশাকরছি ভালো লাগবে তোমাদের।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: IMG-20220607-074543.jpg]
[+] 4 users Like indian led's post
Like Reply
#3
টুবাই আমার বৌদি চন্দনা দেবীর ছেলে। টুবাইয়ের নিম্নমধ্যবিত্ত পরিবার।বাবা সামান্য কেরানির চাকরি করে আর মা গৃহবধূ। টুবাইদের আত্মীয়-স্বজন তেমন নেই বললেই চলে। টুবাইরা দুই ভাই ও সবার বড় মানে এইতো ৮-৯ বছর হতে চলল আর ছোটটার বয়স ৪ বছর। টুবাইয়ের মা আমার সতি সাবিত্রী খানকি বৌদি চন্দনা। মাগির গতরটা হচ্ছে পুরোটাই ডবকা একদম চুভি শেইফ। বৌদির তেমন বাজে অভ্যাস কখনোই ছিলোনা। তবে আমি বৌদিকে নিয়ে অনেক স্বপ্ন দেখি। হয়তো একদিন বৌদিকে নীল ছবির মোহময়ী নায়িকা বানাবো। আর সেটা করতে হলে আগে বৌদিকে নষ্ট করতে হবে আর এতে বৌদির ছেলেই মাকে খানকি বানানোর পথে একদাপ এগিয়ে নিয়ে যাবে।
[+] 4 users Like indian led's post
Like Reply
#4
টুবাই সবসময় আমার বাড়িতে আসে মানে আমি তাদের বাড়ির পাশে ব্যাচেলর থাকি। টুবাইয়ের মাকে নিয়ে ছক কষতে থাকি কিভাবে আমার স্বপ্নের রাণী খানকি দেবী বানানো যায়। উফফ ডবকা মাগিটাকে দেখলেই আমার মাথা ঠিক থাকেনা। খেঁচে মাল ফেলি মাগির মুখটা কল্পনা করে। তবে হঠাৎ করে যে এতবড় একটা প্লেন মাথায় আসবে সেটা মোটেও ভাবতে পারিনি। আর এতে খানকির ছেলেটায় হবে আমার মোক্ষম অস্ত্র।
[+] 2 users Like indian led's post
Like Reply
#5
#4
বৌদির আমার উপর অগাধ বিশ্বাস তাইতো ছেলের পুরো দায়িত্ব বলতে গেলে আমাকেই দিয়ে দিয়েছে।বলতে গেলে স্কুল বাদে পুরো দিনটাই আমার সাথে একসঙ্গে কাটায়।এভাবে বেশকিছুদিন যাবার পর একদিন টুবাইকে বললাম টুবাই তুইতো আমাকে খুব বিশ্বাস করিস,ও বলল হ্যাঁ।আচ্ছা বলতো আমি কেমন,হ্যাঁ অনেক ভালো।আচ্ছা কাকা তুমি হঠাৎ করে এসব বলছো কেন আমাকে।আমি বললাম তুইতো আমার বন্ধু তাই তোকে পরখ করছি।ওমা এতে পরখ করার কি হল আমি কি তোমাকে খারাপ বলেছি কখনো।মনে মনে বললাম খারাপ তোর মাকে বানাবো,পুরো বেশ্যা।আর সেটা তোর মাধ্যমেই।এরপর বললাম তাহলে তুই আমার বন্ধু হলিতো,ও বলল ওমা এতে বলার কি আছে!আচ্ছা শোন টুবাই তোকে একটা কথা বলব!ও বলল কি?আচ্ছা শোন তোকে একটা জিনিস দেখাবো আজকে কাউকে বলতে পারবিনা,ও বলল ওমা এমন কি জিনিস যে কাউকে বলতে পারব না!আমি বললাম আছে,এমনকি তোর মাকেও বলতে পারবিনা!ও বলল আচ্ছা!!এদিকে আয়,এটা বলে আমার মোবাইল থেকে কিছু ন্যাংটা মেয়েদের ছবি দেখালাম,ও তো অবাক,এসব কি দেখেছে ও!ওমা এতো দেখি পুরো ন্যাংটো,এটা বলে লজ্জা পেলো।আমি বললাম লজ্জার কিছু নেই,এই দেখ আরো ছবি বলে আরো কিছু ছবি দেখালাম। দেখার পর আমাকে বলল আরো দেখাতে,আমি দেখলাম টোপ তাহলে গিলেছে!!এরপর বললাম কেমন দেখলি!আরো দেখাওনাগো কাকা!আমি বললাম দেখাবো তবে তোকে আমার একটা কাজ করে দিতে হবে,ও বলল কি,আমি বললাম তোকে বলে লাভ নেই তুই পারবিনা,ওর জোরাজুরিতে বললাম তোর মায়ের ন্যাংটো ছবি দেখাবি!!ও ভ্যাবাচেকা খেয়ে গেল,ওমা তুমি খুব খারাপ কাকু,এটা কি বললে তুমি!আমার মা খুব ভালো,খারাপ মেয়ে নয়!আমি বললাম শোন সব মেয়েরাই খানকি মাগি হয়না,বানাতে হয়!তোর মাতো সতি মাগী,চন্দনাকে আমি আর তুই মিলে বারোভাতারি বানাবো!!কাকা মাগি কি,আর বারোভাতারি কি!আমি বললাম সেটাও বলবো তবে সোনা বল তুই তোর মাকে মাগি বানাতে সাহায্য করবি,ন্যাংটো ছবি দিবি বল!!আচ্ছা কাকু তোমার কথামত সব কাজ করার চেষ্টা করব।তুমি যা বলবে যেভাবে বলবে করার চেষ্টা করব!!এইতো লক্ষী সোনা!এখন যা পরে আবার এই ব্যাপারে তোর সাথে কথা বলব!!
[+] 3 users Like indian led's post
Like Reply
#6
গল্পটা সম্পূর্ণ আমার নিজের হাতে লেখা। গল্পটা কেমন লাগছে কমেন্টে জানিও। আশা করছি তোমাদের ভালো লাগবে।
[+] 1 user Likes indian led's post
Like Reply
#7
সেদিন মাগী চন্দনার কথা ভেবে দুইবার মাল ফেললাম।এর পরেরদিন টুবাইয়ের সাথে আবার দেখা।বললাম কিরে চন্দনা মাগীর কি খবর!ও তো এটা শুনেই ঝগড়া শুরু করে দিল।আমি বললাম শোন এখানে খারাপের কিছুই নেই।আচ্ছা তুই একটা সত্যি কথা বল টুবাই,তোর মায়ের ফিগারটা গতকাল যে মাগীগুলো দেখিয়েছিলাম তাদের মত না!ধূর কাকু তুমি না,আমার মাতো তাদের চেয়েও মোটা।তবে একটা কথা জানো তো কাকু আমার মায়ের দুধ আর পোঁদটা কিন্তু বিশাল বড়!আরে বোকা সেজন্যই তো আমি আর তুই মিলে তোর মা চন্দনা দেবীকে মাগী বানাবো।আমি তো ভাবছি তোর মাকে এদের মত বেশ্যা বানাবো!এই দেখ এদিকে আয়,এই মাগীগুলোকে দেখ বলে আরো কিছু ল্যাংটো মেয়েদের ছবি দেখালাম।ও বলল কাকু আমার মায়েরতো এদের চেয়েও সুন্দর ফিগার!আচ্ছা কাকু সেদিন বললে না আমাকে মাগী কি আর বারোভাতারি কি বলবে,প্লিজ বলনা!আমি বললাম আগে তোর নুনু বার কর,না কাকু লজ্জা লাগছে,আরে ধুর বোকা,এখানে লজ্জার কিছু নেই,শুধুতো আমি আর তুই এই বলে টুবাইয়ের নুনুটা বার করলাম!এখনো ছোট নুনু,নুনুর মাথা ফাটেনি।আচ্ছা কাকু তোমার নুনুটা দেখাবে না,বোকা কোথাকার আমার নুনু এখন নুনু নেই বাড়া হয়ে গেছে!দেখাবো আগে তোর মায়ের ফিগার দেখাবার ব্যবস্থা কর!আরে আমি মাকে অনেক ভয় পাই,পারব না,উল্টাপাল্টা দেখলে বকাঝকা করবে।ধুর বোকা ভয় পেলে কি করে হবে,শোন আমি সব ট্রিকস শিখিয়ে দেব,তুই খালি আমার কথামত চলবি,ব্যাস তারপর শুধু আমি আর তুই মিলে চন্দনার ল্যাংটো শরীর দেখব!কাকু অনেক মজা হবে তাইনা,হুমম মজাও হবে,অনেক কিছু হবে,আচ্ছা শোন সব মেয়েরাই মাগী সেটা তোর মা হোক,জেঠিমা,পিসিমা,কাকিমা সবাই!যারা মাগী তাদের লজ্জা শরম থাকেনা অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে!বাড়া ছাড়া থাকতে পারেনা,শুধুই চোদানোর ধান্দা!কিন্তু কাকু মাতো মাগী না,আরে বোকা তোর মায়ের ফিগার দেখেছিস শাড়ির উপর থেকেই তো দুধের খাজ দেখা যায়,সেদিন তো তোদের বাড়িতে গিয়ে দেখলাম তোর মা রান্না করছে,উফফ্ ঘামে একেবারে ভিজে একাকার!তারপর দেখলাম কি জানিস,মাগীর খোলা পিঠ,উফফ্ এক কথায় অসাধারণ!এমন ঢেউ খেলানো পিঠের ভাঁজ খুব কম মাগীর দেখতে পাওয়া যায়,ব্লাউজটা ভিজে আরো পিঠের কামুকি ভাঁজটা চকচক করছে,আমারতো দেখেই বাঁড়ার ডগায় মাল চলে আসল,কিন্তু আমি কি জানি বিধাতা আরো অন্য কিছু দেখার সুযোগ করে দিবে!
[+] 1 user Likes indian led's post
Like Reply
#8
এইযে তোর নুনু তো দেখি শক্ত হয়ে গেছে,কাকু আমার অনেক ভালো লাগছে!আমার সাথে সবসময় থাকবি দেখবি আরো বেশি ভালো লাগবে!কাকু মায়ের মাই আর পোঁদের কথাতো বললে না!বলবোরে খানকির ছেলে বলবো,এরপর দেখলাম তোর মায়ের শাড়ির আঁচলটা পড়ে গিয়ে ধুলোই লুটাচ্ছে,এই সুযোগে মাগীর মাইয়ের গলিটা পিছন থেকে দেখতে পেলাম,বসে থাকার কারণে তোর মা আমাকে দেখতে পায়নি,মাইতো নয় যেন তরমুজ এক একটা,আর এত বড় পোঁদ কিভাবে বানিয়েছে রে তোর মা!উফফ্ যখন পিঁড়িতে বসে রান্না করছে পিছন থেকে দেখতে এক কথায় পুরো ডবকা খানকিদের মত লাগছে!তোর মাকে যদি বুঝিয়ে সুঝিয়ে একবার শাড়িলাভার মডেল বানানো যায় তাহলে তোদের ফ্যামিলির আর পিছনে ফিরে তাকাতে হবেনা,চন্দনা মাগীর গতর বেঁচেই তুই আর তোর পরিবার দিব্বি খেয়ে পড়ে থাকতে পারবি!শোন আমি কিছু ট্রিকস শিখিয়ে দেব এগুলো করলে আমি আর তুই তোর মাকে ল্যাংটো দেখতে পারব,সত্যি কাকু,হ্যাঁ রে খানকির ছেলে,কাকু আমার ধোনটা কেমন যেন করছে,দাঁড়া খানকির ছেলে তোর ধোন দিয়ে রস বের হবে এখন,কাকু মাকে কখন মাগী বানাবো আমরা,এইতো মাগীর ছেলের মত কথা,বের কর শোনা বের কর,বল তোর মা একটা বেশ্যা,বল তোর মা ডবকা গবদা মাগী বল শোনা বল,হ্যাঁ কাকু আমার চন্দনা মা একটা বেশ্যা খানকি,ডবকা বারোভাতারি খানকি মাগী,মাগীকে আমি আর তুমি বেশ্যা বানাবো,আহহ্ কাকু কি যেন বের হচ্ছে,আমার কেমন যেন লাগছে,আহহ্ কাআআকু,ওমা আহ্হ,এইরে আমার হাতটাতো ভিজিয়ে দিলি রেণ্ডীর ছেলে,কাকু আমার কেমন যেন করছে শরীরটা,কিছুনা কিছুক্ষণ পর ঠিক হয়ে যাবে!কাকু সরি তোমার হাতে মুতে দিলাম,আরে বোকা এটাকে মুত বলেনা এটা হচ্ছে মাল পানি,শুদ্ধতে বললে হয় বীর্য যেটা ছাড়া আমি আর তুই জন্ম নিতে পারতামনা!মানে..মানে তোর বাঁড়া খানকির ছেলে,আরেকদিন বোঝাবো সব,কিন্তু কাকু আমার নুনু থেকে তো পানি বের হল,আরে তুইএখনো ছোট তাই পানির মত বের হল,আরো যখন বড় হবি তখন ঘন সাদা থকথকে ফ্যাদা বের হবে বুঝলি বোকাচুদা!এই শোন এসব আবার তোর মাকে বলতে যাসনা তাহলে তোকে খারাপ ভাববে,ওই মাগীর কথা শুনতে আমার বয়েই গেছে!আচ্ছা বাড়ি যা এখন পরে তোকে আরো অনেক কিছু শিখিয়ে দেব!
[+] 1 user Likes indian led's post
Like Reply
#9
এর পরেরদিন চন্দনা মাগীর সাথে রাস্তায় দেখা সাথে টুবাই,পরণে হাতকাটা লাল রঙের ব্লাউজ আর কলাপাতা রঙের আঁটপৌড়ে শাড়ি,শাড়িটা এমন জায়গায় বাঁধা যেখান থেকে দুই টাকা কয়েনের নাভির ফুটোটা স্পষ্ট বোঝা যাচ্ছে,মাগীটা ব্লাউজটা এমনভাবে বানিয়েছে যেন বুকের সাইজটা বুঝতে কারো অসুবিধা না হয়,পিছন থেকে আবার ব্যাকলেস,উফফ্ কোমরের ভাঁজটা জাস্ট এককথায় অসাধারণ,অনেকে আছে যারা ক্যানডিড ফটো ভিডিও করে লুকিয়ে তাদের জন্য এককথায় পগাইমাল আমার এই লক্ষী বৌদি চন্দনা মাগী!কিরে ঠাকুরপো কই যাচ্ছ,এইতো বৌদি বন্ধুর সাথে দেখা করতে যাচ্ছি,তুমি কোথায় যাচ্ছ টুবাইকে নিয়ে,আর বোলনা তোমার দাদা তেল আনতে ভুলে গেছে একটু পাড়ার দোকানে যাচ্ছি,কিরে টুবাই মাকে পেয়েতো আমাকে একদম ভুলে গেলি,না কাকু আমি তো যেতে চাইনি মা জোর করে নিয়ে যাচ্ছে,শোননা ঠাকুরপো টুবাই একদম কথা শোনেনা আচ্ছা করে বকে দিও,তুমি কোন চিন্তা কোর না,আমি আছিতো,মনে মনে বললাম তোর ছেলেকে সাথে নিয়েই তো তোকে সবার সামনে উন্মুক্ত প্রদর্শন করার প্ল্যান করছি,এরপর বৌদি যখন চলে যাচ্ছে পোঁদের দুলুনিটা এককথায় অসাধারণ,বাঙালি রমণীদের এমন পোঁদ রাস্তাঘাটে একদমই দেখা যায়না,হয়তো লাখে একজন এমন মাগীর পোঁদ হয়,উফফ্ বৌদি যদি পোঁদ নাচানীটা শিখতে পারে তবে ভালোই অনলাইন মাগী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে,আজকাল তো টোয়ার্কিং করে মেয়েরা অনেক উপার্জন করে,না মাগীর শরীরটা পুরোপুরি ইউজড না হওয়া পর্যন্ত আমি শান্তি পাবোনা,এরপর মাগীর ৪০ডি সাইজের ঝোলা বুকের দুই বোটায় ফুটো করে রিং পড়াব,উফফ্ জাস্ট অসাধারণ লাগবে দেখতে আর সাথে পোঁদের দুলুনি উফফ্ ভাবতেই বাড়ার ডগায় মাল চলে এল,আরো কিছুদূর যাবার পর টুবাই আমাকে চোখ মারলো,না মাগীর ছেলেটাও দেখছি মাকে সত্যি খানকি মাগী বানিয়ে ছাড়বে!বাসায় গিয়ে মাগীর গতরটা চিন্তা করে একপ্যান ফ্যাদা খিঁচতে হবে,তানাহলে মনটা কিছুতেই শান্তি হবেনা!
[+] 5 users Like indian led's post
Like Reply
#10
কেমন লাগছে কমেন্ট করে জানিয়ো
Like Reply
#11
পরবর্তী আপডেট...
সেদিন বাড়িতে গিয়ে চন্দনা মাগীর কথা ভেবে একপ্যান ফ্যাদা খিঁচলাম। এর পরেরদিন টুবাই আসল বাসায়। কাকু আমার মাকে কেমন দেখলে কালকে,উফফ কি বলব রে এক কথায় পুরো মিল্ফ। কাকু মিল্ফ কি,বলবরে মাগীর ছেলে। এদিকে আয় বলে একটা মিল্ফ পর্ণ চালিয়ে দিলাম মোবাইলে। কাকু মাগীটার ফিগার একদম আমার মায়ের মত। হ্যাঁরে তোর মায়ের ফিগারটা সত্যি দেখার মত। কাকু আমার কেমন যেন লাগছে,এদিকে আয় নুনুটা বার কর। আহহ্ কাকু আস্তে,কিছু হবেনা খানকির ছেলে,আচ্ছা কাকু আমার মা এমন খানদানি গতর কিভাবে বানালো। এইতো মাগীর ছেলের মত কথা,আমার মনে হয় তোর মা আরো অনেক বাঁড়ার টাপন খায়,তোর মাকে মনে হয় অনেকে চুদে তা না হলে এরকম চর্বিযুক্ত ফিগার হয়না রে বোকাচুদা। কিন্তু কাকু বেশকিছুদিন ধরে দেখছি মা কারো সাথে যেন মোবাইলে কথা বলে,কি বলিস তাহলে তো আমার কথাটাই সত্যি। মানে তোর মা চন্দনা বাঁড়াখোর খানকি,অনেক বাঁড়া গুদে নিয়েছে,অভিজ্ঞ মাগী তোর মা চন্দনা বুঝলি। কাকু আহহ্ আস্তে! শোন তুই এখন থেকে মাগীর প্রতি নজর রাখবি,কাকু তুমি বলার পর থেকে শুধু মায়ের পোঁদ আর দুধের দিকে নজর চলে যায়। উফফ আমার বাবা সত্যিই অনেক ভাগ্যবান। সেদিন শুনলাম বাবা নাকি বিদেশে চলে যাবে,এখানে যা ইনকাম তা দিয়ে সংসার চালানো যাচ্ছে না। মাও দেখলাম কিছু বলছে না। তার মানে তোর মা চন্দনা এখন শুধু তোর আর আমার। মানে বুঝলাম না কাকু,মানে তোর মায়ের গতর বেঁচে আমি আর তুই টাকা ইনকাম করব,উফফ অনেক মজা হবে কাকু। খানকির ছেলের দেখছি তর সইছে না,আচ্ছা কাকু মায়ের দুধ আর পোঁদ কি এই মাগীর মত দেখতে হবে নাকি আরো বিশাল! এইরে খানকির ছেলে বলে কি! তোর মা হচ্ছে খানদানি গবদা মাগী,এরম গতর এই কলকাতায় খুব কম মাগীর হয়। কাকু মা যখন বাড়িতে আটপৌড়ে হাতকাটা শাড়ি পরে উফফ দেখতে যা লাগেনা। মায়ের সবচেয়ে বেশি ভালো লাগে কোমরের ভাঁজটা,উফফ্ চন্দনা রে তোর ছেলেকে তো রেণ্ডীবাজ বানিয়ে দিলাম,তোর ছেলে তোর গুদেই নুনু ঢুকিয়ে দেবে। এই নুনুকেই তুই গুদের রস দিয়ে বাঁড়া বানিয়ে দিবি। কাকু মায়ের পোঁদটা এতবড় কিভাবে বানালো। জানিনা রে তবে তোর মাকে নজরে রাখবি,দেখবি তুই আস্তে আস্তে মাগীর ভিতরের ঢ্যামনামি জানতে পারবি! উফফ কাকু মালপানি বেরোবে,দে মাগীর ছেলে,ঢাল।। বাবু বল তোর মা একটা ছিনাল বারোভাতারি গবদা রেণ্ডী,বল..হ্যাঁ কাকু আমার মা চন্দনা বেশ্যা বারোভাতারি ছিনাল রেণ্ডী। মাগীকে আমি আর তুমি মিলে আরো ডবকা বানাবো,তারপর মাগীকে নিয়ে ব্যবসা করব। উফফ্ আহহ্ গেল কাকু আহহ্..প্রতিদিন তেল নিয়ে আস্তে আস্তে মালিশ করবি দেখবি এই নুনু অনেক বড় হবে। কাকু আমার নুনুর মুদোটা এত ছোট কেন,আর মাথাটাও বের হয়নি এখনো। দেখবি আরো কয়েকবার তোর মাগী মায়ের নামে দিব্যি খেয়ে খিঁচলে নুনুটা বড় ধোন হয়ে যাবে! শোন তোর মাকে ল্যাংটো দেখবি নাকি! কি কি কিভাবে কাকু..!!আমার এই ফটোগুলো দেখে মাকে ল্যাংটো দেখতে ইচ্ছে হচ্ছে!! হবে রে মাগীর ছেলে সব হবে,তবে এখন না তোর বাবা আগে বিদেশে যাক তারপর আমি আর তুই মিলে মাগীকে ন্যাংটো করব! তবে আগে মোবাইলে মাগীর কিছু ছবি তুলবি লুকিয়ে। এই যেমন বসে রান্না করছে তখন ছবি তুলবি,দাঁড়িয়ে আছে তখন তুলবি,স্নান করে বের হয়েছে তখন তুলবি,ঝাঁড়ু দিচ্ছে তখন তুলবি,মানে যখনই সুযোগ পাবি পুরোটা দিন মাগীর গতরের ছবি তুলবি। কিন্তু কাকু মাতো শাড়ি পড়ে বাড়িতে। আরে বোকা তাতেই তো তোর মায়ের ভাঁজ পড়া গতরটা ভালো বোঝা যায়,হুমম তা অবশ্য ঠিক বলেছো!! শোন পড়ে তোকে একটা ওয়েবক্যাম কিনে দেব,এটা দিয়ে তোর মাগী মাকে ল্যাংটো দেখতে পারবি,সত্যি কাকু..হ্যাঁরে চন্দনা মাগীর ছেলে!!তবে আগে যেটা বলেছি সেটাতে সফল হও,তারপর পরবর্তী পদক্ষেপ নেব! কাকু তোমার নুনুটা একটু দেখাও না..!! মাগীর ছেলে আমারটা এখন বাঁড়া বুঝলি,তো দেখাও না প্লিজ..দেখাব তবে আজকে না!! যেদিন তোর মা চন্দনা মাগীর ছবি তুলে নিয়ে আসবি সেদিন আমি আর তুই মিলে মাগীর নামে কাম ট্রিবিউট করব!! মাগীকে আমি আর তুই মিলে বাঁড়ার রসে স্নান করাবো। ঠিক আছে কাকু,আমি সুযোগ পেলেই মায়ের ছবি তুলব! উফফ তোর কি সৌভাগ্য এই বয়সেই মাকে ল্যাংটো দেখতে পারবি!! হ্যাঁ কাকু সব তোমারই অবদান!যা এবার বাড়ি গিয়ে মাকে খানকি বানানোর ব্যবস্থা কর!!আর হ্যাঁ মাগীকে একটা প্রণাম দিস বলবি আমি আসব তোর মাকে দেখতে,ঠিক আছে কাকু যাই তাহলে। যা মাগীর ছেলে,যা বলেছি মনে থাকে যেন! তুমি কোন চিন্তা কোরনা,চন্দনা মাগী শুধু তোমার আর আমার!! উফফ মাগীর ছেলেকে এমনভাবে ব্রেইনওয়াশ করেছি যে মাকে মাগী হিসেবে কল্পনা করছে!! এটাইতো চেয়েছিলাম আমি,তবে ছেলেকে দিয়েই প্রাথমিকভাবে চন্দনাকে খানকি হিসেবে প্রকাশ করব!! উফফ চন্দনা রে তোর কপালে সামনে অনেক সুখ অপেক্ষা করছে,না আর ভাবতে পারছিনা!! মাগীর ছেলে কবে যে ছবি তুলবে কে জানে..!!
[+] 2 users Like indian led's post
Like Reply
#12
Update din Dada. Chandana k nia ki krlen? Magir cheletake cuckold banaben naki okeu vag deben? Oi rkm kelachuda cheler cuckold howai uchit. Amar moto .
Like Reply
#13
কয়েকদিন এভাবেই কেটে গেল। হঠাৎ আবার টুবাইয়ের মায়ের সাথে রাস্তায় দেখা। বৌদি বাজার করতে যাচ্ছে একলা। আমি দেখেই বৌদিকে ডাক দিলাম। কাছে আসতেই বৌদির নাভিটা চোখে পড়ল,শাড়ির উপর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে। আর বুকটা দিন দিন যেন আরো প্রকাণ্ড হচ্ছে। উফফ চন্দনা মাগী আমার দেবী আবারো আমার সামনে। কিরে বৌদি টুবাই আসেনি আজকে,না ও স্কুলে গেছে। তো বাজার করা হল নাকি,না এইতো যাচ্ছি বাজার করতে। বৌদি তোমার হাতের রান্না অনেকদিন খাইনি,ওমা আচ্ছা ঠিকআছে আজ দুপুরে চলে এসো মাংস রান্না করব। আচ্ছা বৌদি শুনলাম দাদা নাকি বিদেশে চলে যাচ্ছে,হ্যাঁ আর বোলনা যেতে মানা করলাম তারপরও শুনছে না। এখানে যা আছে তাই দিয়ে কোনরকম চলে যেত আমাদের কিন্তু তোমার দাদার নাকি আরো অনেক টাকার দরকার,তাই আমিও আর মানা করিনি। আচ্ছা তাহলে আমি বাজার করে আসি,দুপুরে বাড়িতে এসো এই বলে হাঁটা দিল। আমিও মাগীর পোঁদের গমনাগমন দেখছি আর ভাবছি বৌদি আসলেই দিনদিন ধুমসি খানকিতে পরিণত হচ্ছে। পোঁদের গঠনটা যেন আরো বৃদ্ধি পেয়েছে। আচ্ছা আমার মনে একটা খটকা লাগলো,বৌদি কি তাহলে বীর্য খায়!! শুনেছি বীর্য খেলে মেয়েরা তাড়াতাড়ি মোটা হয়ে যায়,তাহলে বৌদিও কি...!!না এর একটা বিহিত করতে হবে!! হাঁটার তালে তালে পোঁদটা দুলছে একবার এদিক আরেকবার ওদিক। আর কোমরের কামুকি ভাঁজটা অসাধারণ কামুকতা সৃষ্টি করেছে। এই না হলে বাঙালি বারোভাতারি রমণী। না আজকে টুবাইদের বাড়িতে যেতেই হবে দেখছি!! আর খানকির ছেলেটা কি জানি মায়ের ছবি তুলতে পারবে কি না!! না ছেলেকে তো ব্রেনওয়াশ করেছিই,মাকেও করতে হবে। আর বৌদিকে যে সহজেই পটিয়ে ফেলতে পারব সেটা আমার ঢের জানা আছে কারণ বৌদি যে আমার সহজসরল বাঙালি বারোভাতারি কুলবধূ!! রাস্তাঘাটে পাড়ার অনেককেই দেখেছি মাগীকে ঝাড়ি মারতে,মারবে না বাই কেন যে মাগীর এমন রসালো পগ মাগীদের মত চর্বিযুক্ত খানকি ফিগার তার জন্যতো সবাই ঝাড়ি মারবেই!! না ভাবছি প্ল্যান মোতাবেক এগুতে হবে যেখানে মাগীর ছেলেটাই হবে আমার মোক্ষম অস্ত্র!!
[+] 1 user Likes indian led's post
Like Reply
#14
সেদিন দুপুরে গেলাম চন্দনা বৌদির আমন্ত্রণে টুবাইদের বাড়িতে। বৌদি বৌদি ডাক দিতেই এসে দরজা খুলল চন্দনা বৌদি। দরজা খুলতেই বৌদির ডবকা শরীরের মাদী গন্ধটা নাকে এসে লাগলো। এসো ঠাকুরপো,কিছু মনে কোরনা গরমে পুরো ভিজে গেছি। না না ঠিক আছে বৌদি। কি খাবে,এক গ্লাস ঠান্ডা জল হলে চলবে আপাতত। আচ্ছা তুমি বস আমি নিয়ে আসছি,এই বলে যেই পিছন দিকটাই ফিরল আমার তো শরীরে কাঁপুনি দিয়ে উঠল। এইসব কি দেখছি!! মাগীটা ব্লাউজের ভিতরে ব্রেসিয়ার পড়েনি,বাড়িতে আটপৌরে করে পড়নে শাড়ি, আর ঘামে ভিজে যাবার কারণে শাড়িটা শরীরের সাথে লেপ্টে আছে একেবারে। বাড়িতে পড়ার পাতলা শাড়ি যে শাড়িগুলো বাড়িতে মা কাকিমারা পড়তে পড়তে একদম রংহীন পাতলা হয়ে যায় ঠিক সেরকম দেখতে। মাগী এমন এক ব্লাউজ পড়েছে পিঠ পুরোটাই খোলা আর শাড়ির কারণে পোঁদটা আরো প্রকাণ্ড দেখাচ্ছে। হাঁটার তালে তালে পোঁদটা দুলছে,সেইসাথে ঘেমো পিঠটাও যেন বলছে আমাকে এখনি চুদে দে,উফফ এরকম পিঠের ভাঁজে বাড়া নেড়ে চুদে পিঠচোদা করতে হবে মাগীকে। এমন পিঠ হলে গুদ-পোঁদ না চুদেও থাকা যায়। না মাগীকে চোদার আগে পুরো ট্রেনিং দিয়ে ব্রেনওয়াশ করিয়ে নিতে হবে। তারপর মাগীকে আমার থকথকে ঘন ফ্যাদা খাইয়ে রসালো কামুকী মাগীতে রূপান্তরিত করব। এসব ভাবতে ভাবতেই বৌদি এসে ডাক দিল,কি হল ঠাকুরপো!! না কিছু না,অনেক কষ্টে বাড়াটা কন্ট্রোল করে নিলাম। এইনাও জল,বৌদি টুবাইকে দেখছি না যে। ওতো এখনো স্কুলে,এখুনি চলে আসবে। আর দাদাকেই বা দেখছি না যে। ও তোমার দাদা ভিসার কাজে কলকাতা গেছে,আসতে রাত হবে। আমিও ভাবলাম না মাগীকে আমার মনের কথা জানতে দেয়া যাবে না,তাহলে সর্বনাশ হয়ে যেতে পারে। ধীরে সুস্থে মাগীকে খেলাতে হবে। তা বৌদি তোমার একা সময় কিভাবে কাটে!! কিভাবে আর রান্নাবান্না আর ঘরদোর গোছাতেই আমার সময় কেটে যায়। বৌদি তোমার আত্নীয়-স্বজনরাও কি তোমাকে দেখতে আসেনা,নারে আমার এক মাসী ছাড়া আর কেউ নেই। তাহলে তো অনেক কষ্ট তোমার,এত কষ্টের মাঝে কিভাবে দিন কাটে তোমার। আর বোলনা তোমার দাদাকে এত করে বললাম দেশে থেকে যেতে কিন্তু না উনি যাবেনই বিদেশে। আর এদিকে আমি যে একা কিভাবে থাকবো তার ছিটেফোঁটা চিন্তাও তোমার দাদার নেই। সত্যি আমি খুবই অসহায় হয়ে যাব। চিন্তা কোরনা বৌদি আমি সবসময়ই আছি তোমার পাশে,তোমাকে প্রতিদিন না পারলেও মাঝেমধ্যে দেখতে আসব,আর যোগাযোগ থাকবেই মোবাইলে। কোন দরকার হলেই আমার সাথে ফোনে যোগাযোগ করবে। আচ্ছা ঠাকুরপো তোমার সময় কিভাবে কাটে। মেয়ে বান্ধবী জুটিয়েছো নাকি এখনো সিঙ্গেল। আমাদের মত কালিদাসকে কেইবা পছন্দ করবে বল,কেন তুমি কি দেখতে খারাপ। ঠিক একটা জুটে যাবে কপালে,দেখা যাক কি হয়। মনে মনে একটা থিম কল্পনা করলাম,মাগীকে একটু বাজিয়ে দেখি!! আচ্ছা বৌদি দাদা চলে গেলে তোমার সময় কিভাবে কাটবে গো!! কেন তুমি আছোনা..তাই!! না!!..বাড়িতে মা-কাকিমা বৌদিরা থাকতে আমাদের কি আর সেই সুযোগ আছে!! মানে...!!মানে কিছুই না..বাদ দাও। না বল কি বলতে চাইছিলে..তুমি অন্যকিছু মিন করেছো। বললাম তো কিছুই না। প্রসঙ্গটা ঘুরিয়ে বললাম বৌদি তুমি চাইলেই ইউটিউবে একটা ব্লগ চ্যানেল বানাতে পারো!! মানে..!! মানে আজকাল দেখোনা মা-কাকিমা বৌদিরা ইউটিউবে বিভিন্ন ধরণের কনটেন্ট বানায়। তুমিও চাইলে ব্লগিং করে অনেক টাকা-পয়সা ইনকাম করতে পারবে।কি বলছো গো ঠাকুরপো.. তাই নাকি!! তাহলে তো খুবই ভালো হবে বিষয়টা। কিন্তু আমিতো জানিনা কিভাবে ব্লগ বানাতে হয়, আর ইউটিউবে চ্যানেল কিভাবে খুলতে হয় তাওতো জানিনা!! কি বলছো বৌদি এই বান্দা থাকতে তোমার কোন চিন্তা করতে হবেনা, আমি সব শিখিয়ে দেব তোমাকে। কিন্তু ঠাকুরপো আমার ভিডিও গুলো কি লোকে দেখবে। কেন দেখবে না বল, তোমার মত এমন সুন্দরী বাঙালি রমণীকে যদি কেউ না দেখে তাহলে দেখবে কাকে!! সুন্দর না ছাঁই!! সব তোমার বাড়িয়ে বাড়িয়ে বলা!! বাড়িয়ে না বৌদি,আমি তোমাকে সব ট্রিকস শিখিয়ে দেবো,তখন দেখবে হুহু করে তোমাকে দেখতে সবাই হুমড়ি খাবে ইউটিউবে!! ভাবলাম মাগীটা লোভী আছে,একে ধীরে সুস্থে খেলিয়ে তুলতে হবে!! তারপর শুধুই আমার ফ্যান্টাসি পূরণ হবে..!! কি ভাবছো ঠাকুরপো!! মনে মনে বললাম তোকে বারোভাতারি বাঙালি রমণী বানানোর পরিকল্পনা করছি!!
[+] 1 user Likes indian led's post
Like Reply
#15
বারবার শুধু আমার চোখ মাগীর চর্বিযুক্ত কোমরের দিকে যাচ্ছে। বসার দরুন পেটে তিনটা ভাঁজ পড়েছে যেটা শাড়ির পাশ থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে। আর মাইগুলো যেন কোন এক মাধ্যাকর্ষণ শক্তির প্রভাবে নিচের দিকে ঝুলে আছে গোল হয়ে। বাঙালি মা-কাকিমা বৌদিদের মাই সচরাচর অনেক বড় এবং গোল হয়। কিন্তু আমার এই চন্দনা বৌদি সম্পূর্ণ আলাদা। এই পুরো পাড়াতে বৌদির মত গতর আর কোন মাগীর নেই। পাড়ায় কেন বলতে গেলে এমন বারোভাতারি চর্বিযুক্ত ফিগার খুব কম মাগীরই আছে। বৌদিকে যদি অনলাইনে এক্সপোজ করাতে পারি মাগী ভালোই করবে বলে আমার বিশ্বাস। হঠাৎ কলিংবেলটা বেজে উঠল,টুবাই এসেছে মনে হয়, আমি যাই দেখি। উঠতেই দেখলাম শাড়িটা পোঁদের খাঁজে কিছুটা ঢুকে গেছে। সরানোর কোন তাড়া নেই দেখলাম। উফফ্ এই চন্দনা খানকিকে আমার চাই চাই!! সবাই মাগীদের আগে গুদ চুদে কিন্তু আমি প্রতিজ্ঞা করলাম আমি আগে এই চন্দনা খানকির পোঁদ চুদব!!
কিরে টুবাই কেমন আছিস! এইতো ভালো কাকু, তুমি কেমন আছো!!
[+] 1 user Likes indian led's post
Like Reply
#16
আর কই ভালো, তুই আর তোর মা তো আমাকে ভালো থাকতে দিলি না। বড্ড যন্ত্রণায় আছি, এই বলেই চোখ মারলাম টুবাইকে!! আমি আবার কি করলাম ঠাকুরপো। কিছুনা মা তুমি যাও খাবারের ব্যবস্থা করো। আমি হাতমুখ ধুয়ে আসছি। টুবাইয়ের মায়ের গমনটা সেও চোখ দিয়ে গিলছে। তুই অনেক লাকিরে খানকির ছেলে!! তোর এমন গবদা খানকি মাকে দেখে দেখেই নুনুটা বড় করছিস!! কাকু, তুমি শিখিয়ে দেওয়ার পর থেকেই আমি মাকে পিছন থেকে লুকিয়ে দেখে হাত মারি!! উফফ্ খানকির পোঁদ আর পিঠের ভাঁজটা দেখলেই ধোন দাঁড়িয়ে যায়!! দেখিস আবার মা যেন জানতে না পারে, জানলে কিন্তু সব প্ল্যান ভেস্তে যাবে!! তো কাকু অনেকক্ষণ তো ঝাড়লে মাকে!! হ্যাঁরে মাগীকে একটা টোপ দিয়েছি দেখি গিলে কি না!! কি বলছো গো.. এসেই তো কাঁপিয়ে দিয়েছো!! তোর মাকে আমাকেই সবকিছু শিখিয়ে দিতে হবে, মাগী রাজি হয়েছে!! টাকার লোভ দেখাতেই মাগীর চোখদুটো চকচক করে উঠল!! কাকু আমার মা মনে হয় আরো অনেক বাঁড়ার গাদন খায়!! কেমনে বুঝলি খানকি মাগীর ছেলে!! না মাগীর শরীরটা দিন দিন যেভাবে ফুলছে তাতেই তো স্পষ্ট বোঝা যাচ্ছে যে খানকিটা অনেকগুলো বাঁড়ার গাদন খায়!! এখনো কিছুই করলাম না.. এতেই মাকে মাগী বানিয়ে ফেললি!! না তোকে দিয়েই হবে বুঝলি..!! আগে তোর বাবাটা বিদেশে চলে যাক তারপর দেখবি কি হাল করি তোর বেশ্যা চন্দনা মাকে!! হুমম কাকু মাগীর শরীরটাই হবে আমার আর তোমার ইনকামের রাস্তা!! তবে কাকু জানোতো আমি কিন্তু মায়ের পোঁদে ধোন ঢুকিয়ে দেব, এই মরেছে খানকির ছেলে!! তুই তো দেখছি সর্বনাশ করেই ছাড়বি!! এত অধৈর্য হোস না, সব হবে আস্তে আস্তে!! আর শোন তোকে আমি একটা ওয়েব ক্যামেরা দেব, এইটা তোদের বাথরুমে লুকিয়ে চালু করে দিবি!! এই কাজটা যদি ঠিকমত করতে পারিস তবেই বুঝব তুই কত্ত বড় মাদারচোৎ হয়েছিস!! তুমি কোন চিন্তা কোর না কাকু..চন্দনা মা মাগীর ল্যাংটো গতরের ভিডিও আমি তুলবই!! মাগীকে আমি আর তুমি মিলে ভাইরাল করবো সারাদেশে!! আমার মা হয়েছে তো কি হয়েছে মাগীর গতরটা সবার ভোগে লাগানো উচিত!! এমন ভরা যৌবনবতী দুমসি মাগী মা কয়েকজনেরই বা হয়!! এই তো খানকি মাগীর সুযোগ্য ছেলের মত কথা..যেখানে ছেলেই মাকে ডবকা বারোভাতারি খানকি বানানোর পরিকল্পনা করছে সেখানে স্বয়ং ভগবানও তোর চন্দনা মায়ের খানকি হওয়াটা আটকাতে পারবে না!! শোন..!! তুই যেদিন তোর ল্যাংটো মাগী মায়ের ভিডিওটা আমার কাছে নিয়ে আসবি সেদিন আমি আর তুই মিলে তোর মাগী মায়ের ছবিতে কাম ট্রিবিউট করব!! উফফ্ কাকু ভাবতে পারছি না কতটা নোংরা হবে বিষয়টা...!!
[+] 1 user Likes indian led's post
Like Reply
#17
[Image: IMG-20220605-043621.jpg]
[+] 1 user Likes indian led's post
Like Reply
#18
[Image: IMG-20220607-070332.jpg]

[Image: 20220304-103930.jpg]

[Image: 20220527-154750.jpg]

[Image: 226-1000.jpg]
lexilogos clavier

[Image: FB-IMG-1652528298431.jpg]

[Image: 78ca08b28084d435641594377855665e.jpg]
calculette maths en ligne
[+] 1 user Likes indian led's post
Like Reply
#19
[Image: img-1653534827260.jpg]

[Image: 20220517-080116.jpg]

[Image: 20220602-081029.jpg]

[Image: Tumblr-l-2967977656731.jpg]

[Image: FOD3e-JHa-MAEip-CS.jpg]

[Image: FNl-VJz-OVUAEy-NQm.jpg]

[Image: FJTWh9-Ha-MAEv-N.jpg]

[Image: 932-1000.jpg]
installer clavier arabe windows 10

[Image: FNZ9ty-PVQAA9-Dn5.jpg]
[+] 1 user Likes indian led's post
Like Reply
#20
Enjoy frnds..also give me a comments..তোমাদের কমেন্টস আমাকে লিখতে আরো উৎসাহিত করবে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)