Poll: এই গল্প টা আপনাদের ভালো লাগলে নীচের অপশন এ ক্লিক করে জানান কেন ভালো লাগছে
You do not have permission to vote in this poll.
গল্পের কাহিনী
10.00%
2 10.00%
গল্পের গতি
0%
0 0%
গল্পের গতি এবং কাহিনী
85.00%
17 85.00%
গল্প টি ভালো লাগছে না
5.00%
1 5.00%
Total 20 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 96 Vote(s) - 3.46 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy বাঘমুড়োর আতঙ্ক - সমাপ্ত
#1
[Image: 20220610-174626.jpg]

বাঘমুড়োর আতঙ্ক
টিজার 

অনেক সময়, বহু কাহিনী বা গল্প আমাদের ভিতর দিয়ে চোরা স্রোতের মতন , প্রজন্ম থেকে প্রজন্মে বয়ে চলে। হয়ত কোন সত্যি ঘটনা, কোন নায়ক, অন্তর্মুখী স্রোতের টানে, কল্পকাহিনী হয়ে বা সেই নায়ক মহানায়ক হয়ে আমাদের মধ্যে বিরাজ করে। আমি চিরকাল ই ভেবেছি, আমরা কোন প্রতিমা বা মূর্তি কে পুজো করি না। আমরা পুজো করি, সেই প্রতিমা বা মূর্তির ভিতরে যে ত্যাগ, সাহস, ভালোবাসা ইত্যাদি নানান গুণের কাহিনী লুকিয়ে আছে, তার পুজো করি। সেই কাহিনীর ভিতরে যে সব নায়ক বা নায়িকা থাকেন, তাদের নানান গুণাবলী কে আমরা পুজো করি। নায়কের বীরত্ব কে নয়, পুজো করি সেই বির হবার জন্য তার অধ্যাবসায় কে। নায়িকার সৌন্দর্য্য কে নয়, তাঁর সন্তান বা স্বামীর ভিতরে আগুন জ্বালিয়ে দেবার মাহাত্ব্য কে পুজো করি। কোন বৃদ্ধের জ্ঞান কে নয়, সেই বৃদ্ধের সংসাররূপ বিশাল ঘানি কে ক্ষমা ও মানসিক শক্তির মাধ্যমে , সেই সংসার কে টিকিয়ে রাখার প্রক্রিয়া কে পুজো করি। শিব কে নয় পুজো করি তাঁর সংহারতার উদ্দেশ্য কে। ব্রহ্মা কে নয় পুজো করি তাঁর সৃজনশীলতা কে। নারায়ন কে নয়, পুজো করি তাঁর রক্ষনভাব এবং ভালবাসায় নত হবার বিশেষ গুণ কে। সরস্বতী কে নয়, পুজো করি তাঁর শিক্ষা নেবার এবং দেবার গুণ কে। লক্ষী নয়, পুজো করি তাঁর সম্পদ স্বরূপ কে। যাতে করে আমরা ভাবতে পারি , সম্পত্তি নয় সম্পদ হলো জীবনের আসল।

টিজার - ২ 

এই জঙ্গলের নাম বাঘমুড়ো হবার কারন হিসাবে অনেকে অনেক কথা বলে। আমিও জানি কিছু কিছু। আমি তো আজ থেকে না, এই গ্রামের সেই শুরু থেকে আছি। এই গ্রামের ধুলোকনায়, এই গ্রামের মানুষের মনে, এই গ্রামের গাছে গাছে, পাখীদের কলতানে, বাচ্চাদের কান্নায়, মায়ের আদরে আমি আছি। আমি আছি শ্মশানে, আমি আছি বুড়োগাছে ভালো আত্মা দের সাথে, আমি আছি, প্রতিটা মায়ের চিন্তায়, বাপের শ্রমের মধ্যে লুকিয়ে। যাই হোক আমার কথা থাক, বরং এই গ্রামের কথা বলি।


টিজার ৩-  

স্বয়ং রিষভ, আমার কৃষ্ণ, পদ সেবা করে দিয়েছিলেন অভ্যাগত মুনি ঋষি দের। তার সেই সেবক মুর্তি দেখে গলে গিয়েছিলেন তৎকালীন বুদ্ধিজীবি রা। ঢের ঢের আশীর্ব্বাদে ভরিয়ে দিয়েছিলেন পান্ডব এবং রিশভ কে। যজ্ঞের জন্য উপস্থিত শত সহস্র পুরোহিত এবং ঋষি রা ক্রমাগত মন্ত্রোচ্চারণে সমগ্র রাজ্য কে যেন এক দিব্য আবহাওয়ায় ঢেকে দিচ্ছিলেন। খান্ডবপ্রস্থের গহীন জঙ্গল কে কেটে তৈরি ইন্দ্রপ্রস্থের উর্বর জমির স্বাদ নিতে, সেখানে বসবাস করতে, ভারতের বহু জায়গা থেকেই সাধারণ মানুষ ভিড় করছিলেন ইন্দ্রপ্রস্থে। বহুদিন খান্ডবপ্রস্থের জঙ্গলে একাকী থেকে,পান্ডব রা জেনে গেছিলেন, রাজ্যে, মানুষের কত প্রয়োজন। স্বাগত জানাচ্ছিলেন সেই সকল ব্যক্তি বর্গ কে নিজের রাজ্যে স্বয়ং কনিষ্ঠ পান্ডব। হ্যাঁ সে এক দেখার মতন যজ্ঞ ছিল বটে।

টিজার ৪

সেই সভামধ্যে বাঘের মতন গর্জন করছিল শিশুপাল। আর আমার কৃষ্ণ খুঁজছিলেন চাকা। এক খানা বিশাল চাকা। ভেবেই নিয়েছিলেন, চাকা সমগ্র মানব সভ্যতা কে প্রাচীন কাল থেকে এই সভ্য কালে নিয়ে এসেছে। চাকাই সেই জিনিস যা মানুষ কে স্থির থেকে গতিবান করেছে। কাল এর সাথে সামঞ্জস্য রেখে চাকাই মানুষ কে সভ্য করেছে, তাই এই চক্রের ফাঁদেই, এই শিশুপাল নামক অসভ্য দৈত্য কে চিরকালের জন্য শুইয়ে দিতে হবে। চাকাই পারে এই অসভ্যতা কে সভ্যতা থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন করে দিতে।

টিজার ৫

মহাবীর শিশুপালের সেই মস্তকহীন দেহ কে মা গঙ্গা ও শোধন করতে পারলেন না। গলিয়ে পচিয়ে মিশিয়ে নিতে পারলেন না পাপী শিশুপালের দেহ কে নিজের অতূল জলরাশির মধ্যে। ভাসতে ভাসতে সেই দেহ চলে এলো এই গ্রামের দিকে । আটকে গেলো নদীর উপরে প্রায় শুয়ে পরা বিশাল বৃক্ষের জল নিমজ্জিত ডালে। অপ্রাপ্তি, লোভ, হিংস্রতা, আর অনেক জিঘাংসা নিয়ে শিশুপালের মাথা হীন দেহ রয়ে গেল এই জঙ্গলেই। খুঁজে বেরাতে লাগল একটা মাথা। 

টিজার ৬ 

গ্রামে মোবাইল আছে কিন্তু জঙ্গলের কাছাকাছি আসলে আর কোন সিগ্ন্যাল থাকে না। গ্রামেও সিগন্যাল বিশেষ থাকে না। কোন অদৃশ্য জ্যামার যেন জ্যাম করে দেয় সিগন্যাল। বছর দশেক আগে, সরকার থেকে এক দিনে, দিনের বেলায় এই বিশ কিমি জঙ্গলের রাস্তায় পোল বসিয়ে ইলেক্ট্রিক চার্জ করিয়ে দেওয়া হয়েছিল। হাজার লোকে কাজ করেছিল সেই দিনে। গ্রামের লোকেও হাত লাগিয়েছিল। সবাই ভেবেছিল, এই আতঙ্কের নিরসন বুঝি এই ভাবেই করা যাবে। কিন্তু পরের দিন সকালে দেখা যায় কে বা কারা যেন, কংক্রীটের পোল গুলো কে উপড়ে পাশের জলায় ফেলে দিয়েছে। ছিঁড়ে দিয়েছে বিদ্যুতের তার। পোল গুলোর অবশেষ জঙ্গলের রাস্তার দুই দিকে আজ ও বর্তমান। আশে পাশের কোন গ্রামেই বিদ্যুতের ব্যবস্থা করতে পারে নি সরকার। শিশুপালের অভিশাপ যেন বয়ে নিয়ে চলেছে বাঘমুড়ো আর ও নয় টা গ্রাম। গ্রামের লোকেরা দেখে, দক্ষিণ মাঠ পেরিয়ে দূরে কোন গ্রামে ঝিকিমিকি করছে বিদ্যুতের আলো। কিন্তু এই সব গ্রামে কোন দিন ও আলো আসবে কিনা সন্দেহ।

টিজার ৭

যখন মাখন খায় কোন দিকে খেয়াল থাকে না ওর। কেমন গভীর কালো চোখের মনি দুটো। দেখলেই ছ্যাঁত করে বুক টা। মনে হয় ওই চোখে ডুব দিলেই আর উঠতে পারা যাবে না। কালো গায়ের রং। না না কালো না। সবাই বলে বটে হীরা কালো। কিন্তু লালির মনে হয় কেমন একটা উজ্জ্বল রং। সূর্যের মতন তপ্ত কাঞ্চনবর্ণ না, চাঁদের শীতল জ্যোৎস্নার মতন উজ্জ্বল গায়ের রং ওর।  মনে হয় আলো পিছলে পরবে ওই রঙের জেল্লায়। কি মিষ্টি মুখ টা। আর তার থেকেও মিষ্টি ওর হাসি। ভুবন মোহন একেবারে। লম্বা বেশ। লালির থেকে ঢের বেশী লম্বা। আর ঠোঁট দুটো গোলাপি। হাতের চেটো দুটো ও গোলাপি। মাঝে মাঝে ওদের বাড়িতে গিয়েও হীরা কে লুকিয়ে লুকিয়ে দেখে লালি, উমা কাকিমার সাথে বকবক করার সময়ে। 

টিজার ৮

রাতের নানান সময়ের এক এক টা সুর থাকে। কি জানি সেই সুর কি ভাবে আসে। কিন্তু থাকে। নতুন ছেলে পুলে রা বুঝবে না। কিন্তু পুরোনো মানুষ গুল সুর টা চেনে। যেমন সন্ধ্যে রাতে সব ঘরে ফেরার আওয়াজ, অনবরত সাইকেলের ক্যাঁচক্যাঁচ, গরুর গাড়ীর চাকার আওয়াজ, কোন দূরে বাড়ি ফেরার তাগিদে বারংবার বাসের হর্ন, পাখীগুনো খেয়ে দেয়ে পেট ভরে যাবার পরে শোবার তোড়জোড়, ডানা ঝাপটানি, দাওয়ায় বসে পড়তে থাকা কচিকাঁচা গুলোর কলরব, রান্না ঘরে সন্ধ্যে বেলায় মা ঠাকুমাদের শাঁখের আওয়াজ, রান্নার তোড়জোড়ের হাতা খুন্তীর ঝনঝনানি, কত বলব? এই সব মিলিয়ে একটা সুর তৈরি হয়। সেই রকম ই এই মাঝরাতের ও একটা সুর থাকে। যেমন সবার ই নিশ্চিন্তে ঘুমনোর একটা শান্তি, তখন খুব ধীরে প্রশ্বাস এর শব্দ। প্রহর ভুল করা নব্যযুবা পাখীদের কিচমিচ, দু একটা বাচ্চার হাত বাড়িয়ে মা কে না পাবার ফোঁপানি, হাঁস হীন পুকুরে বাধা না পাওয়া জলের ঢেউ এর বয়ে যাওয়ার শব্দ, রাত থাকতে থাকতে জেলেদের বাড়ি থেকে বেড়িয়ে কথা বলার শব্দ। জমির আল দিয়ে নির্ভীক ভাবে চলতে থাকা আল কেউটের সড়সড় আওয়াজ। সর্বোপরী নতুন দিনের সূচনার একটা সুর, সব মিলিয়ে কেমন একটা গান হয়ে চলে আমাদের পিছনে ব্যাকগ্রাউন্ড মিউজিকের মতন। এমনি বোঝা যায় না, কিন্তু একটু কান খাড়া করে শুনলে গান টা শুনতে পাওয়া যায়। 

টিজার ৯- 

এক মুখ হাসি নিয়ে এক মালসা ভর্তি মাখন নিয়ে হাজির হলো লালি গাছের পিছনে। দেখে গাছে হেলান দিয়ে দাঁড়িয়ে হীরা। একটা ঢিলা হলুদ জামা পরে। আর একটা আকাশী জিন্সের প্যান্ট। দুটো পা এর পাতা কে একে অপরের সাথে কাঁচি দিয়ে দাঁড়িয়ে। খাওয়াবে কি লালি। হারিয়েই গেলো মনে হয়।

-     কই রে আয়? খাবি আয়। দেখ কি এনেছি?
-     আরে ব্বাস। বড় ঠাম্মুর বানানো?
-     হুম।
আশেপাশের অনেকেই দেখছে, লালি হীরা কে মাখন খাইয়ে দিচ্ছে গাছের নিচে। আর লালি? হা করে দেখছে হীরা কে। খিদে তেস্টা সব উবে যায় এই ছোঁড়া কে দেখলে যেন। মাঝে মাঝে ভুলেই যাচ্ছে খাওয়াতে। হীরা, লালির হাত টা টেনে এনে নিজেই নিজের মুখে পুরে নিচ্ছে। আর ওদিকে বড় ঠাম্মু গান ধরেছে

- কইয়ো কইয়ো কইয়ো রে ভ্রমর, কৃষ্ণ রে বুঝাইয়া। মুই রাধা মইর‍্যা যাইমু, কৃষ্ণ হারা হইয়ারে ভ্রমর, কইয়ো গিয়া।

টীজার ১০-

ললিতা আর ও আঁকড়ে ধরল তার কানু কে। আহা ছেলেটা স্নান করে এসেছে। চোখের জলে বুক ভিজে যাচ্ছে কানুর। আর অমন রাজবেশ, সুগন্ধী শরীর চোখের জলে নোংরা হয়ে যাচ্ছে। যাক। আর তো একটু খানি সময়। কানুও যেন টেনে নিল ললিতা কে নিজের কাছে আরো। বলতে শুরু করল।

-     এই বিশাল মহাবিশ্বের রক্ষার ভার যেদিন নিয়েছিলাম, নিতান্তই শিশু ছিলাম আমি।শৈশবেই আমাকে লড়তে হয়েছিল দুই দৈত্যের সাথে। মধু আর কৈটভ। সেদিন বুঝিনি তারা কারা। ছোট ছিলাম। আজকে বুঝি তারা আমার থেকেই জাত দুটো মহা শক্তিশালী দোষ। আমি তাদের নিজের মতন করে নাম দিয়েছি চাওয়া আর ঘৃণা। ওদের আমি বধ করেছিলাম। আমি সেদিনে বুঝেছিলাম, আমি কোন সাধারন কেউ নই। আমি মনের মধ্যে বসে থাকা সেই মহানতম গুণ, যা যে কোন জীব কে, ভালো খারাপ নির্বিশেষে  রক্ষা করতে ব্রতী হওয়ায়। সেদিনেই বুঝেছিলাম, রক্ষা করতে গেলে ভালো খারাপ বিচার করলে চলে না। মায়ের কাছে ভালো ছেলে খারাপ ছেলে কি? তাই না বল? কাজেই আমি তোমার মধ্যেও আছি। আর কংসের মধ্যেও ছিলাম। লোকে ভুল বোঝে আমাকে। আমি তো শুধু ভালোবাসা ছড়াতেই আসি। পৃথিবীর মহানতম গুণ ভালবাসা। আমি সেই ভালবাসার ই বাহ্যিক রূপ মাত্র। তুমি শুধু ভালবেসে ডেক আমাকে । যে ভাবে ডাকবে, যে নামে ডাকবে আমি আসব। যদি বুঝি আমাকেই ডাকছ আমি সাড়া দেব। আর এই কথাই রইল, আমাদের মিলন হবে। সত্যি হবে। সত্যি হবে।
  ললিতার বুক যেন জুড়িয়ে গেল। হয়ত কানুর কথা গুলো ওর কানে যায় নি। কিন্তু সত্যি হবে সত্যি হবে কথা গুলো যুদ্ধের দামামার মতন গুম গুম করে বুকের ভিতরে বাজতে লাগল। তিনহাজার বছর তো এমনি কেটে যাবে তার কানুর কাছে আবার ফিরে যেতে। বড্ড হালকা এখন ও। যাক ওর দেরী হচ্ছে । চাঁদের থেকেও মিষ্টি মুখু টা একবার দেখে ওকে যেতে দিতে হবে, না হলে এই অবেলায় যাত্রা করলে না জানি কি হয়। যাবে সেই মথুরা। চোখ খুলতেই দেখল কই সে? কিচ্ছু নেই। বিশাল গাছ টা জড়িয়ে ধরে বসে আছে ললিতা। ঠিক কানাই এর মতনই গাছ টা ডালপালা ছড়িয়ে যেন জড়িয়ে আছে ললিতা কে। চমকে দাঁড়িয়ে পাগলের মতন খুঁজতে লাগল ললিতা কানাই কে। উফফ কোথায় গেলো ছেলেটা। একবার শেষ বারের মতন দেখতেও দিল না ! তাকিয়ে দেখল চারদিকে, কানাই থাকার সময়ে যে পরিপাটি ভাব ছিল, কয়েক লহমাতেই ভোল পালটে গেছে। যেন মনে হচ্ছে বেশ কয়েক যুগ এই বাগানের কোন দেখভাল হয় নি। বুক টা কেঁদে উঠল ললিতার। মনে হলো সর্বস্ব হারিয়ে গেল তার জীবন থেকে । মনে হল জীবনে এর থেকে ফাঁকা আর কখনো সে অনুভব করে নি । চিৎকার করে উঠল
-     যাস না কানু। যাস না। তোকে ছাড়া কি ভাবে বাঁচব আমি। কানু উ উ উ উ উ উ উ উ উ!  
 
-     লালি এই লালি, কাঁদছিস কেন। এই লালি।
 



জানিনা এই গল্প কত খানি ভাল লাগবে আপনাদের। তবে হ্যাঁ এতেও কোন কাম জাতীয় ব্যাপার নেই। শুরু হবে ৮ ই জুন। 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Back with a Bang!! উফফফফ ফিরেই যা একের পর এক টিজার দিলেন দিদি!! একটু শ্বাস নেবার সুযোগ দিন! Big Grin

উফফফফফ! এই গল্পটা যতটা বুঝছি আগের দুটোর থেকে একেবারে ভিন্ন হতে চলেছে। তবে আপনার হাতের জাদুতে নিজের যোগ্য অধিকার আদায় করেই থামবে এই গল্প। প্রাচীন আর আধুনিক জীবনে লক্ষ লক্ষ পরিবর্তন আসলেও কিছু ব্যাপার বোধহয় একই থেকে যায়।কিছু অনুভূতির পরিবর্তন সম্ভব নয় আজও। যাক....এতদিনের অপেক্ষার অবসান ❤❤
[+] 2 users Like Baban's post
Like Reply
#3
(03-06-2022, 02:40 PM)Baban Wrote: Back with a Bang!! উফফফফ ফিরেই যা একের পর এক টিজার দিলেন দিদি!! একটু শ্বাস নেবার সুযোগ দিন! Big Grin

উফফফফফ! এই গল্পটা যতটা বুঝছি আগের দুটোর থেকে একেবারে ভিন্ন হতে চলেছে। তবে আপনার হাতের জাদুতে নিজের যোগ্য অধিকার আদায় করেই থামবে এই গল্প। প্রাচীন আর আধুনিক জীবনে লক্ষ লক্ষ পরিবর্তন আসলেও কিছু ব্যাপার বোধহয় একই থেকে যায়।কিছু অনুভূতির পরিবর্তন সম্ভব নয় আজও। যাক....এতদিনের অপেক্ষার অবসান ❤❤

হা হা। তোমরা সাহস না দিলে, লেখা একটা অসম্ভব কাজ। এখন সময় টা ভাল না। কাজের পাহাড়। কিন্তু ছেড়ে থাকতে পারলাম না। চলে এলাম তোমাদের টানে।
[+] 3 users Like nandanadasnandana's post
Like Reply
#4
তোমার ফিরে আসার আশায় ছিলাম দিনরাত
টিজার দিয়ে করলে তুমি শুরুতেই বাজিমাত

নতুন কাহিনীর জন্য আগাম শুভেচ্ছা এবং অভিনন্দন  congrats
[+] 3 users Like Bumba_1's post
Like Reply
#5
(03-06-2022, 03:28 PM)Bumba_1 Wrote:
তোমার ফিরে আসার আশায় ছিলাম দিনরাত
টিজার দিয়ে করলে তুমি শুরুতেই বাজিমাত

নতুন কাহিনীর জন্য আগাম শুভেচ্ছা এবং অভিনন্দন  congrats

তোমাকে ফিরে পেয়ে কি যে ভাল লাগছে বলে বোঝাতে পারব না। লাভড
[+] 2 users Like nandanadasnandana's post
Like Reply
#6
(03-06-2022, 02:31 PM)nandanadasnandana Wrote:                   
জানিনা এই গল্প কত খানি ভাল লাগবে আপনাদের। তবে হ্যাঁ এতেও কোন কাম জাতীয় ব্যাপার নেই। শুরু হবে ৮ ই জুন। 

কামোত্তেজক ব্যাপার দরকার নেই দিদি, আমরা ভালো লেখা চাই  Namaskar

[Image: Images-2-2-1.jpg]

[+] 2 users Like Somnaath's post
Like Reply
#7
(03-06-2022, 04:19 PM)Somnaath Wrote: কামোত্তেজক ব্যাপার দরকার নেই দিদি, আমরা ভালো লেখা চাই  Namaskar

অনেক অনেক ধন্যবাদ
Like Reply
#8
প্রিয় লেখিকা চমৎকার শুরু। এত অভিনব লেখা আপনার কাছেই আশা করা যায়। তবে বানানের দিকে দয়া করে একটু নজর দেবেন। পড়তে গিয়ে চোখে বড় লাগছে।
[+] 4 users Like issan69's post
Like Reply
#9
(03-06-2022, 05:21 PM)issan69 Wrote: প্রিয় লেখিকা চমৎকার শুরু। এত অভিনব লেখা আপনার কাছেই আশা করা যায়। তবে বানানের দিকে দয়া করে একটু নজর দেবেন। পড়তে গিয়ে চোখে বড় লাগছে।

besh .. dekhchi.. ebare edit korei lekha debo
Like Reply
#10
apnar theke abar ekta khub sundor lekha pete cholechi......all the best didi.......thank you......bhalo thakben
[+] 1 user Likes raja05's post
Like Reply
#11
লেখার জগতে ফিরে এসেছেন সেটাই তো আমার মত ক্ষুদ্র পাঠকের বড় প্রাপ্তি।

কাম ই কি সব?? হঠাৎ করে কাম আসে না। সেটার জন্য একাগ্রতা, স্থির চিত্ত, প্রবল ভালোবাসারও দরকার হয়। এবার আমরা ঐ ভালোবাসার গল্পেই বুদ হবো ঐ সব কাম নিয়ে পড়ে ভাবা যাবে।

অপেক্ষায় আছি আপনার  লেখনি যাদুতে মোহিত হতে।
Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
[+] 3 users Like nextpage's post
Like Reply
#12
(04-06-2022, 03:51 AM)raja05 Wrote: apnar theke abar ekta khub sundor lekha pete cholechi......all the best didi.......thank you......bhalo thakben

ভাল আছ আশা করি। ধন্যবাদ অনেক তোমাকে।
[+] 1 user Likes nandanadasnandana's post
Like Reply
#13
(04-06-2022, 08:39 AM)nextpage Wrote: লেখার জগতে ফিরে এসেছেন সেটাই তো আমার মত ক্ষুদ্র পাঠকের বড় প্রাপ্তি।

কাম ই কি সব?? হঠাৎ করে কাম আসে না। সেটার জন্য একাগ্রতা, স্থির চিত্ত, প্রবল ভালোবাসারও দরকার হয়। এবার আমরা ঐ ভালোবাসার গল্পেই বুদ হবো ঐ সব কাম নিয়ে পড়ে ভাবা যাবে।

অপেক্ষায় আছি আপনার  লেখনি যাদৃতে মোহিত হতে।

আমি সব সময়েই ছিলাম। এমেচার আমি। অল্প স্বল্প লিখি। লেখার থেকে পড়তে বেশী লাগে। তাছাড়া উপার্জনের জন্য নিজের কাজ ও আছে। তাই মাঝে মাঝে নির্বাসনে যাই। 


চেষ্টা করব বুঁদ করে রাখার। তারপরে উপর ওয়ালার ইচ্ছে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।
Like Reply
#14
হ্যাঁ কাম সব কিছু না। আবার অনেক কিছুই। আসলে এটা চটি সাইট। সাহিত্যে হয়ত আগামী দশ বছরে ধীরে ধীরে পর্যবাসিত হবে। যাইহোক সেই বিতর্কে যাচ্ছি না। 

ছোট বেলায় রাজলক্ষী শ্রীকান্ত পড়ছিলাম। হয়ত বা ক্লাস সেভেন এ হব। সেখানে শ্রীকান্ত , অনেক দিনের স্বেচ্ছা নির্বাসনের পরে , ধুম জ্বর নিয়ে রাজলক্ষীর কাছে আছে। এমতাবস্থায় রাজলক্ষীর নানান বর্ণনার মাঝেই, একটা কথা পড়লাম, রাজলক্ষী কাপড়ের নীচে সেমিজ পরিত না। কথাটা কেমন একটা হয়ে এমন জড়িয়ে গেছিল মাথায় ওই বয়সে। ওই কথাটাই বহুবার আমাকে অনেক ভাবে গরম করেছে। জানিনা কারোর এমন হয়েছে কিনা। 

মানে বলতে চাইছি, আমি সব সময়েই মনে করি, চটি বা যৌন গল্প পড়ে পাঠক এর এন্ড রেজাল্ট একটাই হয়। সেটা আমরা সবাই জানি। ছেলে মেয়ে নির্বিশেষে সবাই নিজের নিজের রাগ মোচন করে দেয়। আর সবাই খুব প্রাইভেট এ করে ব্যাপার টা। কেউ হয়ত একলা শোয় কাজেই তাঁর জন্য বিছানা, আর যারা আমার মতন এক ধারে মা , বউ, পিসি , মাসী , কাজের লোক সব একসাথে , তাদের জন্য বাথরুম বা অপেক্ষা করা, কখন একটু একলা সময় পাওয়া যায়। কাজেই শরীর আর মন চাইলেও , সময় আর পরিস্থিতি আসব আসব করেও আসতে চায় না। তাদের জন্য স্নানের সময় বাথরুম ভরসা। হয়ত বেশির ভাগের ই তাই। কাজেই চটি বই নিয়ে বাথরুমে যাওয়া মনে হয় না সম্ভব। তাই গল্পের কন্সেপ্ট আর পাঠক কে সেই চিন্তায় বুঁদ করাটা আবশ্যিক। 

পাঠক কে না বললেও সে জানে, সে যেটা ভেবে রাগ মোচন করবে, সেখানে মনে মনে যৌন মিলনের সমস্ত উপকরণ আর হাতিয়ার মনে কল্পনায় নিয়েই কাজ শুরু করে। ইভেন হাতে বই থাকলেও সেই সময়ে চোখ বুঝে সে সেটাই কল্পনা করে, গল্পের যে  জায়গা টা তাকে বেশী নাড়ায়। হতে পারে সেটা কন্সেপ্ট। যার যেমন ভালো লাগে। ইন্সেস্ট ,কাকোল্ড, বা অসম সম্পর্ক। আর দ্বিতীয় , পরিস্থিতি। সেখানেও মানুষ উত্তেজিত হয়। যেমন নিজের বউ কে বিছানায় সবাই পায়, বছর চারেক পরে তাতে মনে হয় না স্বামঈর কোন আলাদা উত্তেজনা আসে বলে। কিন্তু সেই বউ কেই যদি বৃষ্টি স্নাতা হয়ে ছাদে একলা টি দেখে হয়ত সেটা বেশী ভাল লাগবে। বা বিয়ের ২০ বছর পরেই, স্নান সেরে আসা বউ কে বরের রা হাঁ করেই দেখে।  সেই সময়ে সেই অবস্থায় বউ কে পাওয়ার ইচ্ছে টা দশ গুণ বেড়ে থাকে। মেয়েদের ক্ষেত্রেও তাই। আমার তো তাই অভিজ্ঞতা। রোজ প্যান্ট শার্ট পরিহিত স্বামী কে দেখা আর রবিবারে ছোট্ট শর্টস পরে বাগানে কাজ করে ঘেমে নেয়ে যাওয়া বর কে দেখা দুটো আলাদা। আর তাছাড়াও মেয়েদের ক্ষেত্রে ব্যাপার টা একটু আলাদা। মেয়েদের কাম অনেক ভাবেই জাগে। সে নিয়ে বিশাল বই হয়ে যাবে। আসল কথা হলো যৌন উদ্দীপনা পুরুষাঙ্গের আকার বা স্তনের আকারের থেকেও বেশী নির্ভর করে পুরুষ নারীর প্রকৃতি, তাদের চাওয়া পাওয়া, পরিস্থিতি আর সম্পর্কের উপরে। 

আমিও হয়ত লিখব , রগরগে কাহিনী । যেখানে গালির সাথে , পুরুষাঙ্গ, যৌনাঙ্গ ইত্যাদির বর্ণনা থাকবে। কিন্তু সেটা না লিখেও কাম জাগানো যায়। স্যাপিয়ো সেক্সুয়াল বলে একটা ব্যাপার হয়। তাতে মানুষের বুদ্ধিমত্তার উপরেও সেক্স জাগে। এখন এতো পাঠকের মধ্যে কার কিসে সেক্স জাগে, কে কোন টা কে ভালো বলবে। এতো বড় লেখায় কার কিসে কাম জাগে। কে জানে? আমি বাপু লিখে যাই। বাকি আপনাদের উপরে।


ধন্যবাদান্তে,

নন্দনা
Like Reply
#15
Over ar first ball theke six mara Soru hoye geche NANDI dir dekha jak didir ager doi match a ja record hoache ota vangte pare kina .... Sovakamana roylo didi valo thakben
[+] 1 user Likes Boti babu's post
Like Reply
#16
(04-06-2022, 11:25 AM)nandanadasnandana Wrote: হ্যাঁ কাম সব কিছু না। আবার অনেক কিছুই। আসলে এটা চটি সাইট। সাহিত্যে হয়ত আগামী দশ বছরে ধীরে ধীরে পর্যবাসিত হবে। যাইহোক সেই বিতর্কে যাচ্ছি না। 

ছোট বেলায় রাজলক্ষী শ্রীকান্ত পড়ছিলাম। হয়ত বা ক্লাস সেভেন এ হব। সেখানে শ্রীকান্ত , অনেক দিনের স্বেচ্ছা নির্বাসনের পরে , ধুম জ্বর নিয়ে রাজলক্ষীর কাছে আছে। এমতাবস্থায় রাজলক্ষীর নানান বর্ণনার মাঝেই, একটা কথা পড়লাম, রাজলক্ষী কাপড়ের নীচে সেমিজ পরিত না। কথাটা কেমন একটা হয়ে এমন জড়িয়ে গেছিল মাথায় ওই বয়সে। ওই কথাটাই বহুবার আমাকে অনেক ভাবে গরম করেছে। জানিনা কারোর এমন হয়েছে কিনা। 

মানে বলতে চাইছি, আমি সব সময়েই মনে করি, চটি বা যৌন গল্প পড়ে পাঠক এর এন্ড রেজাল্ট একটাই হয়। সেটা আমরা সবাই জানি। ছেলে মেয়ে নির্বিশেষে সবাই নিজের নিজের রাগ মোচন করে দেয়। আর সবাই খুব প্রাইভেট এ করে ব্যাপার টা। কেউ হয়ত একলা শোয় কাজেই তাঁর জন্য বিছানা, আর যারা আমার মতন এক ধারে মা , বউ, পিসি , মাসী , কাজের লোক সব একসাথে , তাদের জন্য বাথরুম বা অপেক্ষা করা, কখন একটু একলা সময় পাওয়া যায়। কাজেই শরীর আর মন চাইলেও , সময় আর পরিস্থিতি আসব আসব করেও আসতে চায় না। তাদের জন্য স্নানের সময় বাথরুম ভরসা। হয়ত বেশির ভাগের ই তাই। কাজেই চটি বই নিয়ে বাথরুমে যাওয়া মনে হয় না সম্ভব। তাই গল্পের কন্সেপ্ট আর পাঠক কে সেই চিন্তায় বুঁদ করাটা আবশ্যিক। 

পাঠক কে না বললেও সে জানে, সে যেটা ভেবে রাগ মোচন করবে, সেখানে মনে মনে যৌন মিলনের সমস্ত উপকরণ আর হাতিয়ার মনে কল্পনায় নিয়েই কাজ শুরু করে। ইভেন হাতে বই থাকলেও সেই সময়ে চোখ বুঝে সে সেটাই কল্পনা করে, গল্পের যে  জায়গা টা তাকে বেশী নাড়ায়। হতে পারে সেটা কন্সেপ্ট। যার যেমন ভালো লাগে। ইন্সেস্ট ,কাকোল্ড, বা অসম সম্পর্ক। আর দ্বিতীয় , পরিস্থিতি। সেখানেও মানুষ উত্তেজিত হয়। যেমন নিজের বউ কে বিছানায় সবাই পায়, বছর চারেক পরে তাতে মনে হয় না স্বামঈর কোন আলাদা উত্তেজনা আসে বলে। কিন্তু সেই বউ কেই যদি বৃষ্টি স্নাতা হয়ে ছাদে একলা টি দেখে হয়ত সেটা বেশী ভাল লাগবে। বা বিয়ের ২০ বছর পরেই, স্নান সেরে আসা বউ কে বরের রা হাঁ করেই দেখে।  সেই সময়ে সেই অবস্থায় বউ কে পাওয়ার ইচ্ছে টা দশ গুণ বেড়ে থাকে। মেয়েদের ক্ষেত্রেও তাই। আমার তো তাই অভিজ্ঞতা। রোজ প্যান্ট শার্ট পরিহিত স্বামী কে দেখা আর রবিবারে ছোট্ট শর্টস পরে বাগানে কাজ করে ঘেমে নেয়ে যাওয়া বর কে দেখা দুটো আলাদা। আর তাছাড়াও মেয়েদের ক্ষেত্রে ব্যাপার টা একটু আলাদা। মেয়েদের কাম অনেক ভাবেই জাগে। সে নিয়ে বিশাল বই হয়ে যাবে। আসল কথা হলো যৌন উদ্দীপনা পুরুষাঙ্গের আকার বা স্তনের আকারের থেকেও বেশী নির্ভর করে পুরুষ নারীর প্রকৃতি, তাদের চাওয়া পাওয়া, পরিস্থিতি আর সম্পর্কের উপরে। 

আমিও হয়ত লিখব , রগরগে কাহিনী । যেখানে গালির সাথে , পুরুষাঙ্গ, যৌনাঙ্গ ইত্যাদির বর্ণনা থাকবে। কিন্তু সেটা না লিখেও কাম জাগানো যায়। স্যাপিয়ো সেক্সুয়াল বলে একটা ব্যাপার হয়। তাতে মানুষের বুদ্ধিমত্তার উপরেও সেক্স জাগে। এখন এতো পাঠকের মধ্যে কার কিসে সেক্স জাগে, কে কোন টা কে ভালো বলবে। এতো বড় লেখায় কার কিসে কাম জাগে। কে জানে? আমি বাপু লিখে যাই। বাকি আপনাদের উপরে।


ধন্যবাদান্তে,

নন্দনা

খুব সুন্দর করে গুছিয়ে লিখেছো। আমি সহমত তোমার বক্তব্যের সঙ্গে। শুধু একটাই সংযোজন .. আমার কাছে যৌনতা আর নিঃস্বার্থ প্রেম এই দুটি এক সারিতে অবস্থান করে না। যৌনতা একটা প্রবল সাময়িক উত্তেজনা মাত্র আর নিঃস্বার্থ প্রেম হলো ধীর, প্রশস্ত এবং চিরন্তন।
[+] 6 users Like Bumba_1's post
Like Reply
#17
(03-06-2022, 02:31 PM)nandanadasnandana Wrote:                                        টিজার নতুন গল্প - বাঘমুড়োর আতঙ্ক

অনেক সময়, বহু কাহিনী বা গল্প আমাদের ভিতর দিয়ে চোরা স্রোতের মতন , প্রজন্ম থেকে প্রজন্মে বয়ে চলে। হয়ত কোন সত্যি ঘটনা, কোন নায়ক, অন্তর্মুখী স্রোতের টানে, কল্পকাহিনী হয়ে বা সেই নায়ক মহানায়ক হয়ে আমাদের মধ্যে বিরাজ করে। আমি চিরকাল ই ভেবেছি, আমরা কোন প্রতিমা বা মূর্তি কে পুজো করি না। আমরা পুজো করি, সেই প্রতিমা বা মূর্তির ভিতরে যে ত্যাগ, সাহস, ভালোবাসা ইত্যাদি নানান গুণের কাহিনী লুকিয়ে আছে, তার পুজো করি। সেই কাহিনীর ভিতরে যে সব নায়ক বা নায়িকা থাকেন, তাদের নানান গুণাবলী কে আমরা পুজো করি। নায়কের বীরত্ব কে নয়, পুজো করি সেই বির হবার জন্য তার অধ্যাবসায় কে। নায়িকার সৌন্দর্য্য কে নয়, তাঁর সন্তান বা স্বামীর ভিতরে আগুন জ্বালিয়ে দেবার মাহাত্ব্য কে পুজো করি। কোন বৃদ্ধের জ্ঞান কে নয়, সেই বৃদ্ধের সংসাররূপ বিশাল ঘানি কে ক্ষমা ও মানসিক শক্তির মাধ্যমে , সেই সংসার কে টিকিয়ে রাখার প্রক্রিয়া কে পুজো করি। শিব কে নয় পুজো করি তাঁর সংহারতার উদ্দেশ্য কে। ব্রহ্মা কে নয় পুজো করি তাঁর সৃজনশীলতা কে। নারায়ন কে নয়, পুজো করি তাঁর রক্ষনভাব এবং ভালবাসায় নত হবার বিশেষ গুণ কে। সরস্বতী কে নয়, পুজো করি তাঁর শিক্ষা নেবার এবং দেবার গুণ কে। লক্ষী নয়, পুজো করি তাঁর সম্পদ স্বরূপ কে। যাতে করে আমরা ভাবতে পারি , সম্পত্তি নয় সম্পদ হলো জীবনের আসল।

টিজার - ২ 

এই জঙ্গলের নাম বাঘমুড়ো হবার কারন হিসাবে অনেকে অনেক কথা বলে। আমিও জানি কিছু কিছু। আমি তো আজ থেকে না, এই গ্রামের সেই শুরু থেকে আছি। এই গ্রামের ধুলোকনায়, এই গ্রামের মানুষের মনে, এই গ্রামের গাছে গাছে, পাখীদের কলতানে, বাচ্চাদের কান্নায়, মায়ের আদরে আমি আছি। আমি আছি শ্মশানে, আমি আছি বুড়োগাছে ভালো আত্মা দের সাথে, আমি আছি, প্রতিটা মায়ের চিন্তায়, বাপের শ্রমের মধ্যে লুকিয়ে। যাই হোক আমার কথা থাক, বরং এই গ্রামের কথা বলি।


টিজার ৩-  

স্বয়ং রিষভ, আমার কৃষ্ণ, পদ সেবা করে দিয়েছিলেন অভ্যাগত মুনি ঋষি দের। তার সেই সেবক মুর্তি দেখে গলে গিয়েছিলেন তৎকালীন বুদ্ধিজীবি রা। ঢের ঢের আশীর্ব্বাদে ভরিয়ে দিয়েছিলেন পান্ডব এবং রিশভ কে। যজ্ঞের জন্য উপস্থিত শত সহস্র পুরোহিত এবং ঋষি রা ক্রমাগত মন্ত্রোচ্চারণে সমগ্র রাজ্য কে যেন এক দিব্য আবহাওয়ায় ঢেকে দিচ্ছিলেন। খান্ডবপ্রস্থের গহীন জঙ্গল কে কেটে তৈরি ইন্দ্রপ্রস্থের উর্বর জমির স্বাদ নিতে, সেখানে বসবাস করতে, ভারতের বহু জায়গা থেকেই সাধারণ মানুষ ভিড় করছিলেন ইন্দ্রপ্রস্থে। বহুদিন খান্ডবপ্রস্থের জঙ্গলে একাকী থেকে,পান্ডব রা জেনে গেছিলেন, রাজ্যে, মানুষের কত প্রয়োজন। স্বাগত জানাচ্ছিলেন সেই সকল ব্যক্তি বর্গ কে নিজের রাজ্যে স্বয়ং কনিষ্ঠ পান্ডব। হ্যাঁ সে এক দেখার মতন যজ্ঞ ছিল বটে।

টিজার ৪

সেই সভামধ্যে বাঘের মতন গর্জন করছিল শিশুপাল। আর আমার কৃষ্ণ খুঁজছিলেন চাকা। এক খানা বিশাল চাকা। ভেবেই নিয়েছিলেন, চাকা সমগ্র মানব সভ্যতা কে প্রাচীন কাল থেকে এই সভ্য কালে নিয়ে এসেছে। চাকাই সেই জিনিস যা মানুষ কে স্থির থেকে গতিবান করেছে। কাল এর সাথে সামঞ্জস্য রেখে চাকাই মানুষ কে সভ্য করেছে, তাই এই চক্রের ফাঁদেই, এই শিশুপাল নামক অসভ্য দৈত্য কে চিরকালের জন্য শুইয়ে দিতে হবে। চাকাই পারে এই অসভ্যতা কে সভ্যতা থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন করে দিতে।

টিজার ৫

মহাবীর শিশুপালের সেই মস্তকহীন দেহ কে মা গঙ্গা ও শোধন করতে পারলেন না। গলিয়ে পচিয়ে মিশিয়ে নিতে পারলেন না পাপী শিশুপালের দেহ কে নিজের অতূল জলরাশির মধ্যে। ভাসতে ভাসতে সেই দেহ চলে এলো এই গ্রামের দিকে । আটকে গেলো নদীর উপরে প্রায় শুয়ে পরা বিশাল বৃক্ষের জল নিমজ্জিত ডালে। অপ্রাপ্তি, লোভ, হিংস্রতা, আর অনেক জিঘাংসা নিয়ে শিশুপালের মাথা হীন দেহ রয়ে গেল এই জঙ্গলেই। খুঁজে বেরাতে লাগল একটা মাথা। 

টিজার ৬ 

গ্রামে মোবাইল আছে কিন্তু জঙ্গলের কাছাকাছি আসলে আর কোন সিগ্ন্যাল থাকে না। গ্রামেও সিগন্যাল বিশেষ থাকে না। কোন অদৃশ্য জ্যামার যেন জ্যাম করে দেয় সিগন্যাল। বছর দশেক আগে, সরকার থেকে এক দিনে, দিনের বেলায় এই বিশ কিমি জঙ্গলের রাস্তায় পোল বসিয়ে ইলেক্ট্রিক চার্জ করিয়ে দেওয়া হয়েছিল। হাজার লোকে কাজ করেছিল সেই দিনে। গ্রামের লোকেও হাত লাগিয়েছিল। সবাই ভেবেছিল, এই আতঙ্কের নিরসন বুঝি এই ভাবেই করা যাবে। কিন্তু পরের দিন সকালে দেখা যায় কে বা কারা যেন, কংক্রীটের পোল গুলো কে উপড়ে পাশের জলায় ফেলে দিয়েছে। ছিঁড়ে দিয়েছে বিদ্যুতের তার। পোল গুলোর অবশেষ জঙ্গলের রাস্তার দুই দিকে আজ ও বর্তমান। আশে পাশের কোন গ্রামেই বিদ্যুতের ব্যবস্থা করতে পারে নি সরকার। শিশুপালের অভিশাপ যেন বয়ে নিয়ে চলেছে বাঘমুড়ো আর ও নয় টা গ্রাম। গ্রামের লোকেরা দেখে, দক্ষিণ মাঠ পেরিয়ে দূরে কোন গ্রামে ঝিকিমিকি করছে বিদ্যুতের আলো। কিন্তু এই সব গ্রামে কোন দিন ও আলো আসবে কিনা সন্দেহ।

টিজার ৭

যখন মাখন খায় কোন দিকে খেয়াল থাকে না ওর। কেমন গভীর কালো চোখের মনি দুটো। দেখলেই ছ্যাঁত করে বুক টা। মনে হয় ওই চোখে ডুব দিলেই আর উঠতে পারা যাবে না। কালো গায়ের রং। না না কালো না। সবাই বলে বটে হীরা কালো। কিন্তু লালির মনে হয় কেমন একটা উজ্জ্বল রং। সূর্যের মতন তপ্ত কাঞ্চনবর্ণ না, চাঁদের শীতল জ্যোৎস্নার মতন উজ্জ্বল গায়ের রং ওর।  মনে হয় আলো পিছলে পরবে ওই রঙের জেল্লায়। কি মিষ্টি মুখ টা। আর তার থেকেও মিষ্টি ওর হাসি। ভুবন মোহন একেবারে। লম্বা বেশ। লালির থেকে ঢের বেশী লম্বা। আর ঠোঁট দুটো গোলাপি। হাতের চেটো দুটো ও গোলাপি। মাঝে মাঝে ওদের বাড়িতে গিয়েও হীরা কে লুকিয়ে লুকিয়ে দেখে লালি, উমা কাকিমার সাথে বকবক করার সময়ে। 

টিজার ৮

রাতের নানান সময়ের এক এক টা সুর থাকে। কি জানি সেই সুর কি ভাবে আসে। কিন্তু থাকে। নতুন ছেলে পুলে রা বুঝবে না। কিন্তু পুরোনো মানুষ গুল সুর টা চেনে। যেমন সন্ধ্যে রাতে সব ঘরে ফেরার আওয়াজ, অনবরত সাইকেলের ক্যাঁচক্যাঁচ, গরুর গাড়ীর চাকার আওয়াজ, কোন দূরে বাড়ি ফেরার তাগিদে বারংবার বাসের হর্ন, পাখীগুনো খেয়ে দেয়ে পেট ভরে যাবার পরে শোবার তোড়জোড়, ডানা ঝাপটানি, দাওয়ায় বসে পড়তে থাকা কচিকাঁচা গুলোর কলরব, রান্না ঘরে সন্ধ্যে বেলায় মা ঠাকুমাদের শাঁখের আওয়াজ, রান্নার তোড়জোড়ের হাতা খুন্তীর ঝনঝনানি, কত বলব? এই সব মিলিয়ে একটা সুর তৈরি হয়। সেই রকম ই এই মাঝরাতের ও একটা সুর থাকে। যেমন সবার ই নিশ্চিন্তে ঘুমনোর একটা শান্তি, তখন খুব ধীরে প্রশ্বাস এর শব্দ। প্রহর ভুল করা নব্যযুবা পাখীদের কিচমিচ, দু একটা বাচ্চার হাত বাড়িয়ে মা কে না পাবার ফোঁপানি, হাঁস হীন পুকুরে বাধা না পাওয়া জলের ঢেউ এর বয়ে যাওয়ার শব্দ, রাত থাকতে থাকতে জেলেদের বাড়ি থেকে বেড়িয়ে কথা বলার শব্দ। জমির আল দিয়ে নির্ভীক ভাবে চলতে থাকা আল কেউটের সড়সড় আওয়াজ। সর্বোপরী নতুন দিনের সূচনার একটা সুর, সব মিলিয়ে কেমন একটা গান হয়ে চলে আমাদের পিছনে ব্যাকগ্রাউন্ড মিউজিকের মতন। এমনি বোঝা যায় না, কিন্তু একটু কান খাড়া করে শুনলে গান টা শুনতে পাওয়া যায়। 

টিজার ৯- 

এক মুখ হাসি নিয়ে এক মালসা ভর্তি মাখন নিয়ে হাজির হলো লালি গাছের পিছনে। দেখে গাছে হেলান দিয়ে দাঁড়িয়ে হীরা। একটা ঢিলা হলুদ জামা পরে। আর একটা আকাশী জিন্সের প্যান্ট। দুটো পা এর পাতা কে একে অপরের সাথে কাঁচি দিয়ে দাঁড়িয়ে। খাওয়াবে কি লালি। হারিয়েই গেলো মনে হয়।

-     কই রে আয়? খাবি আয়। দেখ কি এনেছি?
-     আরে ব্বাস। বড় ঠাম্মুর বানানো?
-     হুম।
আশেপাশের অনেকেই দেখছে, লালি হীরা কে মাখন খাইয়ে দিচ্ছে গাছের নিচে। আর লালি? হা করে দেখছে হীরা কে। খিদে তেস্টা সব উবে যায় এই ছোঁড়া কে দেখলে যেন। মাঝে মাঝে ভুলেই যাচ্ছে খাওয়াতে। হীরা, লালির হাত টা টেনে এনে নিজেই নিজের মুখে পুরে নিচ্ছে। আর ওদিকে বড় ঠাম্মু গান ধরেছে

- কইয়ো কইয়ো কইয়ো রে ভ্রমর, কৃষ্ণ রে বুঝাইয়া। মুই রাধা মইর‍্যা যাইমু, কৃষ্ণ হারা হইয়ারে ভ্রমর, কইয়ো গিয়া।

টীজার ১০-

ললিতা আর ও আঁকড়ে ধরল তার কানু কে। আহা ছেলেটা স্নান করে এসেছে। চোখের জলে বুক ভিজে যাচ্ছে কানুর। আর অমন রাজবেশ, সুগন্ধী শরীর চোখের জলে নোংরা হয়ে যাচ্ছে। যাক। আর তো একটু খানি সময়। কানুও যেন টেনে নিল ললিতা কে নিজের কাছে আরো। বলতে শুরু করল।

-     এই বিশাল মহাবিশ্বের রক্ষার ভার যেদিন নিয়েছিলাম, নিতান্তই শিশু ছিলাম আমি।শৈশবেই আমাকে লড়তে হয়েছিল দুই দৈত্যের সাথে। মধু আর কৈটভ। সেদিন বুঝিনি তারা কারা। ছোট ছিলাম। আজকে বুঝি তারা আমার থেকেই জাত দুটো মহা শক্তিশালী দোষ। আমি তাদের নিজের মতন করে নাম দিয়েছি চাওয়া আর ঘৃণা। ওদের আমি বধ করেছিলাম। আমি সেদিনে বুঝেছিলাম, আমি কোন সাধারন কেউ নই। আমি মনের মধ্যে বসে থাকা সেই মহানতম গুণ, যা যে কোন জীব কে, ভালো খারাপ নির্বিশেষে  রক্ষা করতে ব্রতী হওয়ায়। সেদিনেই বুঝেছিলাম, রক্ষা করতে গেলে ভালো খারাপ বিচার করলে চলে না। মায়ের কাছে ভালো ছেলে খারাপ ছেলে কি? তাই না বল? কাজেই আমি তোমার মধ্যেও আছি। আর কংসের মধ্যেও ছিলাম। লোকে ভুল বোঝে আমাকে। আমি তো শুধু ভালোবাসা ছড়াতেই আসি। পৃথিবীর মহানতম গুণ ভালবাসা। আমি সেই ভালবাসার ই বাহ্যিক রূপ মাত্র। তুমি শুধু ভালবেসে ডেক আমাকে । যে ভাবে ডাকবে, যে নামে ডাকবে আমি আসব। যদি বুঝি আমাকেই ডাকছ আমি সাড়া দেব। আর এই কথাই রইল, আমাদের মিলন হবে। সত্যি হবে। সত্যি হবে।
  ললিতার বুক যেন জুড়িয়ে গেল। হয়ত কানুর কথা গুলো ওর কানে যায় নি। কিন্তু সত্যি হবে সত্যি হবে কথা গুলো যুদ্ধের দামামার মতন গুম গুম করে বুকের ভিতরে বাজতে লাগল। তিনহাজার বছর তো এমনি কেটে যাবে তার কানুর কাছে আবার ফিরে যেতে। বড্ড হালকা এখন ও। যাক ওর দেরী হচ্ছে । চাঁদের থেকেও মিষ্টি মুখু টা একবার দেখে ওকে যেতে দিতে হবে, না হলে এই অবেলায় যাত্রা করলে না জানি কি হয়। যাবে সেই মথুরা। চোখ খুলতেই দেখল কই সে? কিচ্ছু নেই। বিশাল গাছ টা জড়িয়ে ধরে বসে আছে ললিতা। ঠিক কানাই এর মতনই গাছ টা ডালপালা ছড়িয়ে যেন জড়িয়ে আছে ললিতা কে। চমকে দাঁড়িয়ে পাগলের মতন খুঁজতে লাগল ললিতা কানাই কে। উফফ কোথায় গেলো ছেলেটা। একবার শেষ বারের মতন দেখতেও দিল না ! তাকিয়ে দেখল চারদিকে, কানাই থাকার সময়ে যে পরিপাটি ভাব ছিল, কয়েক লহমাতেই ভোল পালটে গেছে। যেন মনে হচ্ছে বেশ কয়েক যুগ এই বাগানের কোন দেখভাল হয় নি। বুক টা কেঁদে উঠল ললিতার। মনে হলো সর্বস্ব হারিয়ে গেল তার জীবন থেকে । মনে হল জীবনে এর থেকে ফাঁকা আর কখনো সে অনুভব করে নি । চিৎকার করে উঠল
-     যাস না কানু। যাস না। তোকে ছাড়া কি ভাবে বাঁচব আমি। কানু উ উ উ উ উ উ উ উ উ!  
 
-     লালি এই লালি, কাঁদছিস কেন। এই লালি।
 



জানিনা এই গল্প কত খানি ভাল লাগবে আপনাদের। তবে হ্যাঁ এতেও কোন কাম জাতীয় ব্যাপার নেই। শুরু হবে ৮ ই জুন। 

Owaw .... welcome Didi... welcome back....after long time to see you again here...sex ER dorkar nai moulik story chai ............. best wishes you❤️❤️
[+] 1 user Likes Karims's post
Like Reply
#18
(04-06-2022, 04:56 PM)Boti babu Wrote: Over ar first ball theke six mara Soru hoye geche NANDI dir dekha jak didir ager doi match a ja record hoache ota vangte pare kina .... Sovakamana roylo didi valo thakben

ইঁদুর দৌড়ে দিদি কে নাই বা রাখলে ভাই? তোমরা আনন্দ পাও পড়ে এর থেকে আর বেশী কিছু চাই না।
[+] 3 users Like nandanadasnandana's post
Like Reply
#19
(04-06-2022, 05:28 PM)Bumba_1 Wrote:
খুব সুন্দর করে গুছিয়ে লিখেছো। আমি সহমত তোমার বক্তব্যের সঙ্গে। শুধু একটাই সংযোজন .. আমার কাছে যৌনতা আর নিঃস্বার্থ প্রেম এই দুটি এক সারিতে অবস্থান করে না। যৌনতা একটা প্রবল সাময়িক উত্তেজনা মাত্র আর নিঃস্বার্থ প্রেম হলো ধীর, প্রশস্ত এবং চিরন্তন।

খুব ঠিক কথা বলেছ। ভালোবাসার মানুষ টাও সেক্স এর সময়ে একটু অজানা লাগে , অচেনা লাগে। হে হে, ঠিক ঠিক ঠিক
Like Reply
#20
(04-06-2022, 05:37 PM)Karims Wrote: Owaw .... welcome Didi... welcome back....after long time to see you again here...sex ER dorkar nai moulik story chai ............. best wishes you❤️❤️

ধন্যবাদ অনেক অনেক। ভালোবাসা নিও। হ্যাঁ, ওই একটা ব্যাপারে আমি একটু চুজি। সেটা হলো মৌলিকত্ব। ওটা না থাকলে ভালো লাগে না। নিজের ই যখন লাগে না তখন অন্যের যে ভালো লাগবে না সেটা স্বাভাবিক। চেষ্টা করব তোমাদের ভালোবাসার মর্যাদা রাখতে।
[+] 2 users Like nandanadasnandana's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)