Thread Rating:
  • 83 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
-মন্দের ভালো (সমাপ্ত)
#1
Lightbulb 
নতুন গল্প আসার আগেই অন্য কিছু চেষ্টা।

আমার প্রথম রোমান্টিক গল্প মায়া 'র পরবর্তী গল্পের কাজ চলছে তার আগে ভিন্ন কিছুর স্বাদ নেবার চেষ্টায় এটা শুরু করলাম।




                                আপডেট আসবে খুব শীঘ্রই
Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
[+] 4 users Like nextpage's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আরিব্বাস! মিষ্টি ভালোবাসার গল্পের পর এবারে দুস্টু গল্প! অপেক্ষায় রইলাম। ❤
[+] 1 user Likes Baban's post
Like Reply
#3
(06-05-2022, 02:12 PM)Baban Wrote: আরিব্বাস! মিষ্টি ভালোবাসার গল্পের পর এবারে দুস্টু গল্প! অপেক্ষায় রইলাম। ❤

দাদা নতুন গল্প টাইপিং করা মোবাইল টা একটু সমস্যা করছে। ওটা ঠিক হয়ে আসার মাঝেই এটা শেষ করে দিবো।
Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
Like Reply
#4
(06-05-2022, 02:09 PM)nextpage Wrote: নতুন গল্প আসার আগেই অন্য কিছু চেষ্টা।

আমার প্রথম রোমান্টিক গল্প মায়া 'র পরবর্তী গল্পের কাজ চলছে তার আগে ভিন্ন কিছুর স্বাদ নেবার চেষ্টায় এটা শুরু করলাম।




                                আপডেট আসবে খুব শীঘ্রই

অপেক্ষায়় রইলাম  Smile
[+] 1 user Likes Bumba_1's post
Like Reply
#5
(06-05-2022, 08:53 PM)Bumba_1 Wrote:
অপেক্ষায়় রইলাম  Smile


তোমার আপডেট আসছে দেখে মনটা  ভালো হয়ে গেল দাদা।
Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
Like Reply
#6
                          প্রারম্ভ 
 




পড়ার টেবিলে বসা ছেলেটির ছোট কিপ্যাড মোবাইলের স্ক্রিনে উন্মত্ত যৌন লীলার ভিডিও চলছে। বয়সে অনেক বড় লোকটার প্রকান্ড লিঙ্গটা বাচ্চা মেয়েটার যোনীছিদ্রে বারবার ঢুকছে আর বেরোচ্ছে। লোকটার লিঙ্গটা মেয়েটার প্রথম সঙ্গমের রক্তে লাল হয়ে আছে। হাত দিয়ে মুচড়ে দিচ্ছে মেয়েটার টেনিস বলের মত স্তন গুলো। মেয়েদের স্তন খোলাখুলি আজই প্রথম দেখতে পাচ্ছে ছেলেটি। যতটুকু মনে পড়ে শৈশবে নিজের মায়ের স্তন ছাড়া আর কারোরটা এত পরিষ্কার কখনো দেখা হয়নি। হাতের মুচড়ে ধবধবে সাদা স্তন দুটো রক্তিম হয়ে উঠেছে। লোকটা একবার তার লিঙ্গটা পুরো বের করে আবারও আগের থেকেও জোরে ভিতরে ঢুকিয়ে দিলো। মেয়েটার গগনবিদারী চিৎকারে কানে গুজা হেডফোনে মাথাটা ঝা ঝা করে উঠছে। 

অপলক দৃষ্টিতে স্ক্রিনে ঘটে যাওয়া ঘটনা গুলো প্রত্যক্ষ করে যাচ্ছে। আচ্ছা কারও লিঙ্গ কি আসলেই এত বড় হতে পারে। মোবাইল হাতে বসা ছেলেটির নিজের মনে প্রশ্ন করে উঠে। কৌতূহল বশত নিজের হাত চলে যায় প্যান্টের ভিতর। নিজের উদ্ধত লিঙ্গে হাত বোলাতে থাকে। কিন্তু না ভিডিও র লোকটির মত ওত বড় নয় তার। সে ভাবে লোকটি হয়তো বয়সে বড় তাই তার লিঙ্গও বড়। সে যখন বড় হবে তখন তারটাও এমন বড় হবে হয়তো। হাত বোলানোর ফলে নিজের শরীরের সব রক্ত বিন্দু যেন সব তার লিঙ্গের দিকে ছোটো যাচ্ছে। এ এক অসহ্য সুখ।ছেলেটি একমনে মোবাইলের স্ক্রিনে তাকিয়ে আছে। তার পেছনের ছায়ামূর্তি টা সম্পর্কে তার কোন জ্ঞান নেই। ছায়ামূর্তি টা দাড়িয়ে দাড়িয়ে ছেলেটির কর্মকান্ডে নজর রাখছে।

-জানোয়ার ছেলে কোথাকার এই দিন দেখার জন্য তোকে বড় করছি, তর এত অধপতন হয়েছে। তোকে আজ মেরেই ফেলবো।
বলেই হাতের সামনে থাকা বিছানা ঝারার শলার ঝাড়ুটা ধপাধপ মারতে থাকে ছেলেটির পিঠে। অতর্কিত পিটুনির চোটে হাত থেকে মোবাইলটা ছিটকে চলে যায় টেবিলের নিচে। দুহাত দিয়ে নিজেকে বাঁচাবার চেষ্টা করতে থাকে। কিন্তু অপরদিকে রেগে চন্ডীমূর্তি ধারণ করা নারীর কাছ থেকে সহসাই মুক্তি পাওয়া অসম্ভব। ঝাড়ুর শলা গুলো ফুটতে শুরু করেছে সারা শরীরে। যন্ত্রণায় কুঁকড়ে ওঠছে ছেলেটির মুখ।

-মা, মাআআআ, ও মাআআ আর মেরো না। আর এমন ভুউউভুল আররর হবে না। মাগো খুব লাগছে আমা....মার। প্লিজ মাআআ তোমার পা ধরছি।

ছেলের আকুতির দিকে কোন খেয়াল নেই। রক্ত আজ মাথায় উঠেছে। ছেলে যে এভাবে নষ্ট পথে চলে যাচ্ছে সেটা কল্পনাতেও ভাবতে পারে নি। চোখ মুখ লাল হয়ে আছে, যেন গরম ভাপ বের হচ্ছে নাক মুখ দিয়ে। প্রায় মিনিট পাঁচেক পর থেমে হাত থেকে ঝাড়ুটা ছুড়ে মারে। হাঁপাতে থাকে এই মিনিট কয়েকের চোটপাটে।

-এই মোবাইল কোথায় পেয়েছিস তুই৷ এসব ছাইপাঁশ কবে থেকে শুরু করলি তুই। এমন দিন দেখার আগে আমার মৃত্যু হলো না কেন। ছি ছি এসবের জন্য লেখাপড়া শেখাচ্ছি তোকে। আজ আসুক তোর বাবা, সে এটার হ্যাস্ত ন্যস্ত করবে।

-(যন্ত্রনায় কাঁদতে কাঁদতে) মা, আর এমন হবে না। প্লিজ তুমি বাবাকে কিছু বলো না। বাবা আমাকে মেরেই ফেলবে। তোমার পায়ে ধরি আর এমন হবে না। এই মোবাইল এখনি আমি ফেলে দিয়ে আসছি।

হন্তদন্ত হয়ে মোবাইল টা খুঁজতে থাকে বাবু। টেবিলের নিচ থেকে ব্যাকপার্ট খুলে যাওয়া মোবাইলটা কোন ক্রমে একত্রে করে হাতে নিয়ে দৌড়ে ঘর থেকে বের হয়ে যায়। দৌড়াতে দৌড়াতে বাড়ি থেকে বেশ দূরে কড়ই তলায় এসে হাঁপাতে থাকে সে। দু হাতের কয়েক জায়গায় ঝাড়ুর দাগ ফুটে উঠেছে। শলার ফুটে যাওয়া জায়গা গুলো দিয়ে রক্তের ছোট বিন্দু দেখা যাচ্ছে। জামার নিচে এমন আরও কত গুলো আছে কে জানে। অসহ্য যন্ত্রণা হচ্ছে সারা শরীরে, দাগের জায়গা গুলোতে রক্ত জমে গেছে।

সব হয়েছে ঐ জয়ের জন্য ভাবতে থাকে বাবু। ওর পাল্লায় না পড়লে আজ এমনটি ঘটতো না। বারবার না করেছিল মোবাইলটা দিতে তারপরও জোর করে মোবাইলটা ব্যাগে ভরে দিয়ে বললো ভিডিও গুলো দেখতে অন্যরকম ফিলিংস হবে। আর ঐ জয়কে দোষ দিয়েই লাভ কি, বাবুর নিজেরও তো কেমন একটা আকর্ষণ হয়ে গিয়েছিল। নইলে মোবাইল টা ব্যাগ থেকে বের করে এসব ভিডিও দেখতে যাবে কেন। সত্যি বলতে অবৈধ জিনিসের প্রতি টান টা বরাবরই বেশিই থাকে। না বাবা যার মোবাইল তাকেই ফিরিয়ে দেই। আজ কপালে কি আছে কে জানে। বাবা বাসায় আসলে মা যদি সব বলে দেয় তবে আর রক্ষে নেই। আজ ওর মরা মাত্র বাকি, কেন যে এই কাজ টা করতে গেলো। এখন আফসোস করে চলেছে। জয়ের বাসার দিকে দৌড়াতে শুরু করে। হেঁটে গেলেই পাঁচ মিনিটের পথ, দৌড়ে মিনিটের মাঝেই পৌঁছে যায় বাবু। জয়ের ঘরে ঢুকে মোবাইলটা ছোড়ে মারে ওর বিছানায়।

-শালা তোর জন্য আজ আমাকে এত মার খেতে হলো।

-(শোয়া থেকে উঠে বসে) আমি আবার কি করলাম রে। আমার উপর চেচাচ্ছিস কেন?

-তোর পাল্লায় পড়ে ওসব ভিডিও দেখতে গিয়ে আজ মায়ের কাছে ধরা খেয়েছি। কি মার টাই না খেলাম। দেখ হাতে পিঠে দাগ পড়ে গেছে।(জামাটা উঠিয়ে পিঠ দেখায়)

-আমার দোষ কি? তুই দরজা বন্ধ করে নিলি না কেন। শালা মনে রাখবা চুরি বিদ্যা বড় বিদ্যা যদি না পড় ধরা।

-আর জ্ঞান বাক্য ঝারতে হবে না তোর। তুই রাখ তোর মোবাইল৷ আমার কপালে কি আছে কে জানে। বাবাকে বলে দিলে আমি তো শেষ। এখন যাই রে। বাসায় গিয়ে বই নিয়ে বসে পরি। এতে যদি একটু কাজ হয়।

ভীত মনে চোরের মত বাসায় ঢুকে নিজের রুমে চলে যায় বাবু। পরিস্থিতি বুঝার জন্য দরজা একটু ফাঁক করে চারদিকে চোখ বুলায়। রান্না ঘরের দিক থেকে কান্নার একটা আওয়াজ কানে আসে। চুপি চুপি পা টিপে রান্না ঘরে দিকে এগিয়ে যায়। এবার নিশ্চিত মা কান্না করছে। মাথা নিচু করে পাশে গিয়ে দাড়ায়।

-মা, ও মা। এমন ভুল আমি আর কখনো করবো না। তুমি কেঁদো না মা। দরকার হলে তুমি আমাকে মারও তবু আর কেঁদো না। প্লিজ মা এবারের মত ক্ষমা করে দাও।(কন্ঠ ভার হয়ে আসে)

-(লম্বা দম টেনে ছেলের দিকে তাকিয়ে) এক্ষুনি যা এখান থেকে নইলে আমার হাতে কোন অনর্থ হয়ে যাবে বলে দিলাম। ইচ্ছে হচ্ছে গরম খুন্তি তর পিঠে বসিয়ে দেই।

মায়ের এমন চন্ডী রূপে ভয় পেয়ে যায় বাবু। ছোট পা ফেলে বেরিয়ে যায় রান্না ঘর থেকে। নিজের রুমে গিয়ে টেবিলে বই খুলে বসে পড়ে। সন্ধ্যায় বাবা অফিস থেকে বাসায় ফিরে আসে। নিজের রুমে যাবার আগে একবার ছেলের রুমে উকি দিয়ে তো হতবাক, একি দেখছে সে।

-কিগো অঞ্জলি আজ কি আমি নেশা করে এসেছি নাকি ঠিক দেখছি। ছেলে আমার এই সময়েই পড়তে বসে গেছে। ঘটনা কি?

-(মায়ের চড়া গলা শুনতে পায় বাবু) কিছু তো ঘটেছেই। আগে জামা কাপড় পাল্টে বসার ঘরে এসো, সব বলছি।
মিনিট বিশেক পর বাবার ডাক শুনতে পায় বাবু।

-বাবু একবার এদিকে আয় তো।

বাবু তো মনে মনে আধমরা হয়েই আছে, আজ ওর কপালে কি আছে সে যেন সব দেখতে পারছে। হাত পা এরইমধ্যে কাঁপতে শুরু করছে। কাচুমাচু হয়ে কোন মতে বাবার কাছে গিয়ে দাড়ায়।



এলার্ম-ঘড়ির প্রচন্ড শব্দে ঘুম ভেঙে যায় রুদ্রর। মাথা ঘুরিয়ে ঘড়ির দিকে তাকাতেই চক্ষু চড়কগাছ। এ মা রাতে ঘুমানোর সময় তো এলার্ম দিলাম সকাল ৭ টার এটা এখন ৮ টা হয়ে গেল কি করে। ধড়ফড়িয়ে উঠে বসে রুদ্র। আজ যদি ঠিক টাইমে মিটিংয়ে এ্যাটেন্ড না করতে পারে তবে বসের ঝারি তো শুনতেই হবে সে সাথে সামনের মাসে যে প্রমোশন হবার কথা সেটাই হাত ছাড়া হবে। কোনমতে রেডি হয়ে ব্রেকফাস্ট করে বাইকে করে অফিসের দিকে রওনা দেয় সে। শহরের পিক আওযারের জ্যামের কথা যত না বলা যায় ততই ভাল। এই ভোগান্তি কাটাতে গত মাসে বাইকটা কিনতেই হলো। বেশি জ্যাম থাকলে আইন কে বুড়ো আঙুল দেখিয়ে ফুটপাতে বাইক উঠিয়ে ছুট দেয় অফিসের দিকে।

আজ অফিসে কিছু ইন্টার্ন জয়েন করবে। আজ ওদের কে একজন প্রজেক্ট ইনচার্জের কাছে হ্যান্ড ওভার করা হবে আর ওদের সাথেই নতুন একটা প্রজেক্ট নিয়ে মিটিং। হুড়মুড় করে কনফারেন্স রুমে ঢুকতে গিয়ে রুদ্র হতবাক, সে ছাড়া বাকি সবাই যে মিটিং এ হাজির হয়ে গেছে। বসের মুখশ্রী দেখেই বুঝে গেছে আজ কি হবে। আচ্ছা দুনিয়ার সব বস গুলোই কি দেখতে এমন হয়। কেমন একটা যেন দেখেই মনে হয় রগচটা আর ভোঁতা মুখ। যেন জন্মের পর কখনো হাসে নি।

-লেটস মিট উইথ আওয়ার মোস্ট ট্যালেন্ট এমপ্লয়ি মি. রুদ্র। হি ইজ এ জিনিয়াস বাট ক্যায়াররেস এবাউট টাইম। অল অব নিউ ইন্টার্ন ডু দেয়ার ওর্য়াক আন্ডার হিম। ইউ মাস্ট ট্রাই টু টেক সাম বেসিক নলেজ ফ্রম হিম। আই থিংক রুদ্র ইজ এ পারফেক্ট চয়েজ ফর অব অল ইন্টার্ন।

রুদ্র যেন স্বপ্ন দেখছে। আজ একি রূপ দেখলো বসের। সবার সামনে কোথায় ভেবেছিল আজ অপমানিত হবে উল্টো প্রশংসার বৃষ্টিতে ভিজিয়ে দিলো পুরো৷ একটু আগেই যে বসকে মনে মনে গালি দিচ্ছিলো এখন সেই বসের সাখে হাসি মুখে হ্যান্ডশেক করছে। বস কে থ্যাংকস জানাচ্ছে। পঞ্চাশ জন ইন্টার্ন ওর আন্ডারে কাজ শিখবে। অনেক গুলো মেয়ে আছে ইন্টার্ন দের মাঝে শিকারী যেমন শিকারের তালাস চালায় সেইভাবে চোখ ঘুরতে থাকে সবার দিকে। তবে একজন কে আলাদা করেই চোখে পড়লো রুদ্রর। সাদা শার্ট আর কালো প্যান্ট সাথে হিল জুতো, বব কাটিং চুল, চিকন ফ্রেমে চশমা, কানে নরমাল পালকের দুল সবকিছু মিলিয়ে পুরো ঝাকাস। আরেকটু নিচের দিকে চোখ দিতেই মেয়েদের আসল সৌন্দর্য কলার বোনের আরেকটু নিচেই  মাঝারি আকারের স্তনের দেখা পায়। এতদিনের অভিজ্ঞতায় রুদ্র বুঝতে পারে পুশআপ ব্রায়ের ব্যবহারে স্তন দুটোকে একটু উদ্ধত দেখাচ্ছে। তবে শেইপ টা চোখে পড়ার মতই। চোখ বন্ধ করে একবার স্তনগুলোকে কল্পনা করে নেয় রুদ্র শার্টের ভিতর থেকেই চুম্বকের মত আকর্ষণ করে যাচ্ছে। চিকন কোমড়ের সাথে মানানসই হালকা উঁচু নিতম্বের কম্বিনেশন। চেহারাটার মাঝেই একটা সেক্সি সেক্সি ভাব আছে। সাদা কাচের দেয়াল ভেদ করে হঠাৎ খেয়াল করলো মেয়েটি ওর রুমের দিকেই এগিয়ে আসছে। ডান হাতের ঘড়িটাতে আলো পড়ে সেটা চোখে লাগছে। ভদ্রতার খাতিরে নজর সরিয়ে নেয় রুদ্র। দরজা টা খোলা ছিল আগে থেকেই, হিলের শব্দ টেবিলের সামনে এসে থেমে যায়। বাধ্য হয়েই সামনে তাকাতেই হয়।

-হ্যালো স্যার, আমি তনয়া নিউ ইন্টার্ন। আপনার মত এক ট্যালেন্ট মানুষের আন্ডারে কাজ করতে পারবো জানতে পেরে খুবই ভালো লাগছে। সবাই বলা বলি করছে বর্তমান সময়ে আপনার মত জিনিয়াস খুব কম আছে। গত বছরে আপনার হাত ধরেই অনেক গুলো প্রজেক্টে কাজ করছে এই কোম্পানি।

-আরে না। ওসব বাড়িয়ে বলছে৷। আমি বাকিদের মতই সাধারণ। তবে চেষ্টা করবো নিজের সবটুকু দিয়ে তোমাদের কিছু সেখাতে।

-সেটা আপনার বদান্যতা। আপনি নিজে কিছু শেখাবেন সেটাই অনেক কিছু। ধন্যবাদ স্যার৷

-এসব স্যার স্যার আমার ভাল লাগে না। আমার একটা নাম আছে তো। আমাকে রুদ্র বলেই ডেকো। ফ্রেন্ডলি ওয়েদারে কাজের স্পিরিট বাড়ে সেটাই আমি বিশ্বাস করি।

-রিয়েলি! ইউ আর সো ফ্রেন্ডলি, আই উইল ট্রাই। এখন ডেস্কে যাই।

যাবার আগে দুজনের হ্যান্ডশেক হয়। রুদ্রের জহুরি চোখ বুঝতে পারে এই সেক্সি তো পটেই আছে। কথা বলার ফাকে যেভাবে ঢলে পড়ছিলো, একে বিছানায় তুলতে বেশি সময় লাগবে না। যাক কদিন ধরে অভুক্ত বাঘটার শিকারের ব্যবস্থা হয়ে গেছে।





Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
[+] 15 users Like nextpage's post
Like Reply
#7
বাহ্ বেশ ইন্টারেস্টিং কিন্তু শুরুটা। একদিকে অতীত এর কিছু মুহুর্ত (আমার যা মনে হলো) আরেকদিকে বর্তমান। রূদ্র বাবু পাকা খেলোয়াড় মনে হচ্ছে। মাঠে ভালোই গোল করবে। Big Grin clps

আহারে..... কি পিটুনি খেলো ছেলে। এতটাও বাজনা বাজানো উচিত ছিল কি? মায়ের দিকটাও বুজছি। সেও ঠিক কিন্তু একদিন তো এসব দেখতেই হবে নইলে  ছেলে বড়ো হবে কিকরে  Tongue
[+] 1 user Likes Baban's post
Like Reply
#8
Boleto jhakasssss akdom soro jodi amon hoy tahole pore ki hobe dekha jak golpo kon dike jai....
[+] 1 user Likes Boti babu's post
Like Reply
#9
(08-05-2022, 12:05 AM)Baban Wrote: বাহ্ বেশ ইন্টারেস্টিং কিন্তু শুরুটা। একদিকে অতীত এর কিছু মুহুর্ত (আমার যা মনে হলো) আরেকদিকে বর্তমান। রূদ্র বাবু পাকা খেলোয়াড় মনে হচ্ছে। মাঠে ভালোই গোল করবে। Big Grin clps

আহারে..... কি পিটুনি খেলো ছেলে। এতটাও বাজনা বাজানো উচিত ছিল কি? মায়ের দিকটাও বুজছি। সেও ঠিক কিন্তু একদিন তো এসব দেখতেই হবে নইলে  ছেলে বড়ো হবে কিকরে  Tongue


তুমিও দাদা পাকা খেলোয়াড়। গল্প ঠিক ধরে ফেলো।

বাবু কেমন পিটুনি খেল সেটা সামনের পর্বেই পাবে আর রুদ্রের প্র্যাকটিস কেমন চলছে সেটাও।
Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
Like Reply
#10
(08-05-2022, 12:18 AM)Boti babu Wrote: Boleto jhakasssss akdom soro jodi amon hoy tahole pore ki hobe dekha jak golpo kon dike jai....

মাত্র গল্প হাটি হাটি পা করে এগোচ্ছে। 

সামনে নিশ্চয়ই দৌড়াবে।
Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
[+] 1 user Likes nextpage's post
Like Reply
#11
clps
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply
#12
(08-05-2022, 12:59 PM)Fardin ahamed Wrote: clps

thanks
Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
Like Reply
#13
Bah bah darun dada, aro porte chai
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#14
(09-05-2022, 12:22 AM)Kakarot Wrote: Bah bah darun dada, aro porte chai

সঙ্গেই থাকুন আপডেট আসছে আগামীকাল 
Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
[+] 1 user Likes nextpage's post
Like Reply
#15
(09-05-2022, 12:59 AM)nextpage Wrote: সঙ্গেই থাকুন আপডেট আসছে আগামীকাল 

Sathe achi, opekkhay roilam
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#16
(09-05-2022, 01:06 AM)Kakarot Wrote: Sathe achi, opekkhay roilam


thanks
Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
Like Reply
#17
                    নেশাতোর মন







কই ভেবেছিল সামনে প্রমোশনে উঁচু পদে এসি ঘরে বসে বসে পা দুলাবে আর বাকিদের উপর রোয়াব ঝাড়বে। কিন্তু বিধাতা তো উল্টো কিছু লিখে রেখেছেন। কদিন ধরে দম ফেলার সময় পাচ্ছে না রুদ্র। নিজের কাজের আপডেট দেয়া সেই সাথে ঐ ইন্টার্ন দের খবর নেয়া ওদের উপর রিপোর্ট তৈরী করা, প্রজেক্ট সাইটে দৌড়াদৌড়ি করা। সারাদিন পর অফিসের চেয়ারে গা এলিয়ে দেয় রুদ্র। কেমন একটা হাসফাস লাগছে, ভিতরে যেন গরমটা আটকে গেছে। উপরের দিকে শার্টের বোতাম গুলো খোলে দিয়ে একটা লম্বা শ্বাস নিয়ে চোখ বুজে দেয়৷ গলাটা শুকিয়ে যাচ্ছে, ঠোঁট গুলো রুক্ষ লাগছে। জিভ বুলিয়ে দেয় শুকনো ঠোঁটে। শুকনো ঘামে জিভে নোনতা স্বাদ দেয়। টেবিলে রাখা গ্লাস থেকে ঢকঢক করে জল খেয়ে আবার এলে পড়ে চেয়ারে। ব্যস্ততার চাপে তনয়ার সাথে তেমন ভাবে ঘনিষ্ঠতা টা করা হয়ে উঠলো না। তবে আড় চোখে যে রুদ্রর উপর ওর নজর থাকে সেটা শিকারীর চোখে ঠিকি ধরা পড়েছে। একটু ফুসরত পেলেই শিকার কে বাগে আনতে হবে। মনে মনে বস কে গালি দিয়ে যাচ্ছে। শালা ঐদিন এত সুনাম করে যে এভাবে ফাঁসাবে আগে জানলে আরও দেরি করে অফিসে যেত সেদিন। কত্ত সুনাম করে এভাবে যে কাজের বোঝা টা চাপিয়ে দিবে কে জানতো। ঐদিন যতটা না বসের প্রতি ভালবাসা জেগেছিল আজ তার চেয়ে বেশি রাগ জন্মাচ্ছে। বাগে ফেলে হয়তো আজ মার্ডার করে ফেলবে রুদ্র। শালা দুনিয়ার সব বস গুলোই এত হারামি হয় কেন।

(দরজায় ঠকঠক আওয়াজ)
-স্যার আসবো কি?

রুদ্র অল্প করে চোখ খুলে মুখটা বিকৃত করে ফেলে
-(মাগী আর আসার সময় পেল না) অব কোর্স, কম ইন।

-ডিস্টার্ব করলাম মনে হয়। তুমি দেখা যায় বিশ্রাম নিচ্ছিলে।

-না না, ডিস্টার্ব করবে কেন, বসো। তা কোন কাজ ছিল কি রুপালি?

-(মুচকি হেসে) না তেমন কোন কাজ নেই তাই ভাবলাম একটু কথা বলে আসি
(আড় চোখে রুদ্র ওর দৃষ্টি পরিমাপ করছে)

-ভালই করেছো৷ তা কেমন চলছে দিনকাল।

-যাচ্ছে আর কি। তুমি কিন্তু দিনদিন আরও সুন্দর হয়ে যাচ্ছো। শার্টের উপরের দুটো বোতাম খোলা রাখলে তোমাকে আরও জোশ লাগে।

-(আজ আবার মাগীগিরি শুরু করে দিয়েছে) তাই নাকি। আগে বললে না তো কোনদিন। তাহলে সবসময়ই খোলা রাখতাম।(চোখ টিপে বলে যায়)

-আমার কথার ইমপোর্টেন্স আছে তাহলে তোমার কাছে।

-থাকবে না কেন। বরাবরই আছে।

-তাহলে আজ অফিসের পর কি ফ্রি আছো।

-কেন?

-দরকার আছে। ফ্রি থাকলে বের হবার আগে একটা কল করো আমি অপেক্ষা করবো।

-ওকে।

-এখন আসি তাহলে।( সেক্সি হাসি দিয়ে বের হয়ে গেল রুম থেকে)

প্রথম যেদিন অফিসে জয়েন করে সেদিনই রূপালির সাথে পরিচয়। গা পড়া ভাবটা রুদ্রর পছন্দ না। কিন্তু ওটাই রূপালির প্রধান অস্ত্র। প্রথম দিন থেকেই রুদ্রর দিকে হেলে ছিল। একটা টগবগে যুবক এমন মেয়েকে আর কতদিন হেলা করতে পারে, রুদ্রও পারে নি। সেদিন দুপুরে প্রচন্ড বৃষ্টির কারণে চারদিকে রাস্তায় জল থই থই করছে। বিকেলে অফিস থেকে বেরিয়ে দেখে সামনের রাস্তায় হাটু অব্দি জল। বাস গুলোতে মানুষ ঠেসে আছে। জলের জন্য সিএনজি গুলোও আসছে না। হঠাৎ পিছন থেকে রুপালি ডেকে উঠে।

-কি গাড়ি পাচ্ছো না?

-পেলে কি আর দাড়িয়ে থাকতাম।

-তাই তো। তুমি চাইলে আমার স্কুটিতে যেতে পারো।

-সে যাওয়া যায়।

স্কুটিতে যাবার সময়ই ওর শরীরটা মেপে নেয় রুদ্র। হালকা ভারী স্বাস্থ্য সে সাথে ভারী নিতম্ব স্কুটির সিটে চেপে বসেছে, ভাঙা রাস্তায় স্কুটির সাথে নিতম্বটাও কেঁপে উঠছে বারবার। সামনের দিকে মাঝারী সাইজের দুটো জাম্বোরা ওড়নার আড়ালে নেচে চলেছে যেটা মিররে দেখে চলেছে রুদ্র। হেলমেটের বাইরে থাকা চুল গুলো উড়ে আসছে রুদ্রের মুখে। আজই হয়তো শ্যাম্পু করেছে সেটার সুবাস পাচ্ছে রুদ্র।
মাঝপথেই আবার বৃষ্টি পড়া শুরু হলো৷ অফিস থেকে রুপালি বাসা কাছে তাই বৃষ্টি থেকে বাঁচতে সেখানেই যাওয়া হলো ওদের। দুতলা বাসার উপরের তলায় যাবার জন্য বাইরের দিকে সিঁড়ি ধরে ওরা উপরে চলে যায়। উপরের তলায় তিনটে রুম। বসার ঘরে রুদ্র কে রেখে রুপালি ভিতরের ঘরে চলে যায়। একটু পর একটা তোয়ালে দিয়ে আবার অন্য একটা রুমের দিকে চলে যায়। তোয়ালে দিয়ে মাথা মোছার সময় বাসনের আওয়াজে বুঝতে পারে রুপালি রান্না ঘরে আছে। মাথা মুছে শার্টের দুটো বোতাম খুলে ঘাড়টা মুছতে থাকে রুদ্র। হাতে দুটো কফি মগ হাতে পাশের সোফায় বসে রুপালি। ভিজে এলোমেলো চুল, আধখোলা শার্টে আড়ালে প্রশস্ত বুক, গাঢ় বাদামি রঙের চোখের ছেলেটিকে চোখ দিয়েই শুষে নিচ্ছে রুপালি, এইতো সেই মেয়েদের সুপ্ত মনের কামনার পুরুষ। রুদ্রের চোখ এদিকে পড়তেই নজর ঘুরিয়ে নেয় রুপালি। কফির মগটা এগিয়ে দেয় রুদ্রের দিকে। কফি মগে চুমুক দিতে দিতে রুপালিকে দেখতে থাকে। মাথায় তোয়ালে প্যাচানো। বুকের ওড়না আর নেই। হালকা ভিজে যাওয়া জামাটা বুকের উপর চেপে বসেছে, নিচের ব্রা লাইনগুলো স্পষ্ট বুঝা যাচ্ছে। শ্বাস নেবার তালে তালে স্তন গুলোও উঠা নামা করছে। মেয়েদের চোখ ফাঁকি দেয়া বড্ড কঠিন সে মেয়ে যদি কামুকী হয় কবে তা তো আরও কঠিন। রুপালি এগিয়ে আসে রুদ্রের দিকে।

-কফিটা কেমন হলো বললে না তো।

-বেশ ভালো, কবে আরেকটু মিষ্টি হলে ভালো হতো।

-তাই বুঝি। আমি তো চিনি মেপেই দিয়েছি। তুমি হয়তো মিষ্টি একটু বেশিই খাও হয়তো। দাড়াও মিষ্টির ব্যবস্থা করছি।
কথা শেষ করেই নিজের ঠোঁট দুটো পুরে দেয় রুদ্রের মুখে।
এবার দেখো তো মিষ্টি ঠিক আছে কিনা।

-(অভুক্ত বাঘের কাছে এসে হরিন যেন জিজ্ঞেস করছে খিদে পেয়েছে কিনা) যে মিষ্টি দিলে তারপর আর কফিতে মন বসবে না।

শিকারীর মত ঝাপিয়ে পড়ে রুদ্র। পাগলের মত ঠোঁট চালায় রুপালির ঠোঁটে। সোফাতেই রুদ্রের শরীরের নিচে পিষ্ট হতে থাকে রুপালি। কড়া চুম্বনে দম বন্ধ হবার জোগাড়। ওদিকে রুদ্রের ছাড়ার কোন ইচ্ছেই নেই। দুহাতে যত সরাতে চাইছে ততই আরও শক্ত করে চেপে ধরছে। কিছুক্ষণ পর যখন রুদ্রের ঠোঁট ওকে মুক্তি দিলো তখন হাফ ছেড়ে বাচলো রুপালি।

-পাগল নাকি তুমি?

-পাগলামির কিছুই তে দেখলে না।
বলেই রুপালির ঘাড়ে ঠোঁট বসিয়ে দেয়। হালকা ভিজে ভাবটা রয়েছে সেখানেই জিভ দিয়ে চেটে দেয়৷ জিভের স্পর্শে পুরো শরীর সিউরে উঠে রুপালির। রুদ্রের জিভ ঘাড় থেকে কানের লতিতে পৌছে যায়। কানের মত অনুভূতি প্রবন এলাকায় ধূর্ত শিকারীর আক্রমনে রুপালি আর নিজেকে ঠিক রাখতে পারে না, রুদ্রের মাথা চেপে ধরে নিজের কাধে। রুদ্রের মাথা ধীরে ধীরে নেমে আসে বুকের কাছে। জামার উপর দিয়ে মুখ ডুবিয়ে দেয় রুদ্র। বুকের কাছে জমে থাকা ঘাম বিন্দুতে ঠোঁটের স্পর্শে পাগল হয়ে উঠে পুরো শরীর। লোহা গরম হয়ে গেছে এবার হাতুরি মারার পালা। রুপালিকে বসিয়ে কুর্তিটা টা খুলে নেয় রুদ্র। ব্রায়ের হুক খুলতেই মাঝারী জাম্বুরা দুটো লাফিয়ে উঠে। রুপালির শরীর অবশের মত লাগছে বসে থাকতে পারে না আবার শুয়ে পড়ে সোফার উপরে। ক্ষুধার্ত হায়েনার মত ঝাপিয়ে পড়ে রুদ্র, ডান দিকে স্তনের বৃন্ত টা মুখে পুরে নেয় আর ডান হাতে বাম স্তনে সুড়সুড়ি দিতে থাকে। দুদিকে সাড়াশি আক্রমণে রুপালি বন্দী হরিণীর মত অবস্থা। রুদ্র জিভ বুলিয়ে দেয় বাদামী স্তন বোটায়৷ আর থাকতে পারে না রুপালি ধনুষ্টংকার রোগীর মত বেকে উঠে রুদ্রে মাথা চেপে ধরে নিজের খোলা বুকে। স্তন চটকাতে থাকে সমান তালে, চটকানো স্তনের চামড়ার নিচে রক্ত জমা হতে থাকে। বাচ্চাদের মত চোষণে রুপালির যোনী ভিজে উঠে। রুদ্রের একটা হাত নেমে যায় নিচের দিকে, পায়জামার উপর দিয়ে রুপালির যোনী বেদিতে হাত চালায়। অস্পৃশ্য জায়গায় হাত পড়তেই কাটা গরুর মত ছটফট করতে থাকে রুপালি। রুদ্র উঠে বসে পায়জামা টা নামিয়ে দেয়, কামরসে ভিজে উঠা প্যান্টির উপর দিয়ে রুপালির ক্লিট টা চেপে ধরে। নিজেকে আর ধরে রাখতে পারে না রুপালি।

-আমি আর পারছি না। প্লিজ কিছু করো রুদ্র, আর কষ্ট দিও না।

-কষ্ট কি বলছো, এতো সুখের আগের একটু সুখ যন্ত্রণা আর কি। এর পরেই তো শুধু স্বর্গ সুখ পাবে। প্যান্টি টা নামিয়ে দিয়ে মুখ বসিয়ে দেয় রুদ্র। হঠাৎ আক্রমণে ছটফটিয়ে উঠে রুপালি। অসহ্য সুখে নখ বসিয়ে দেয় রুদ্রের পিঠে। সারা শরীরে কামনার জোয়ার এসেছে রুপালির শরীরে৷ হাজারটা পিপড়ের কামড়ের অনুভূতির সাথে অন্যরকম একটা সুখে পাগলের মত অবস্থা। নিজের যোনীর কাছের শিরশিরানি টা বেড়েই চলছে। যেন ওর ভিতরের সবকিছু কেউ শুষে নিচ্ছে। রুদ্রের মাথে চেপে ধরে নিজের যোনীর কাছে। কিছুক্ষণের মাঝেই কেঁপে উঠে অর্গাজমে কামরস ছেড়ে দেয়। হাঁফাতে হাঁফাতে নিজেকে সোফায় এলিয়ে দেয় রুপালি।

এবার হাতুড়ি মারার সময়টা এসে গেছে। রুদ্র নিজের প্যান্ট আন্ডারওয়্যার খুলে ফুঁসতে থাকা কামদন্ডটা বের করে আনে। মদনরসে কামদন্ডের মাথাটা ভিজে আছে। রুপালির কোমরের নিচে কোশন টা দিয়ে দেয়৷ পজিশন টা ঠিক করে কামদন্ডটা বার কয়েকবার ক্লিটে ঘসতে থাকে রুদ্র। কামদন্ডের ছোঁয়া পেয়ে যোনীতে আগুন জ্বলতে শুরু করে।

-প্লিজ আর আমাকে এভাবে জ্বালিও না, এবার ঢুকাও। আর থাকতে পারছি না।
রুপালির কথা ফেলতে পারে না। নইলে আরেকটু খেলতো ওকে নিয়ে। কামরসে ভিজে যোনীপথে কামদন্ডটা রেখে হালকা করে চাপ দিতে শুরু করে রুদ্র। হিসিয়ে উঠে রুপালি, নিজের কোমরটা আরও চেপে ধরে রুদ্রের দিকে৷ এবার জোর ধাক্কায় পুরোটা গেধে দেয় রুদ্র। গরম কিছু প্রবেশের যন্ত্রণায় চিৎকার করে উঠে রুপালি। চিৎকার থামাতে ঠোঁটে ঠোঁট চেপে ধরে রুদ্র। আর তালে তালে কোমড় চালাতে থাকে। অনেকদিন পর এমন আয়েশ করে শিকার করছে রুদ্র। আজ মনটা অনেক খুশি, তাই বেশি কষ্ট না দেবার চিন্তা করে। সারা শরীরে কামনার আগুন জ্বলছে সেটাকে একদিকে ধাবিত করে চলেছে। নিচ থেকে কোমড়টাকে আরও উঁচু করে পুরো সুখটা নেবার চেষ্টা করে রুপালি। সারা শরীর অদ্ভুত এক সুখে মোচড়াতে থাকে৷ এই শিহরণ প্রতিদিন পাওয়া যায় না, উত্তেজনার পারদে অসীম সুখের সন্ধানে নিয়ে যায়। এমন সুখের জন্য বারবার এমন যন্ত্রণা উপভোগ করতে রাজি। স্তন বোটা চুষতে চুষতে কোমর চালানো বাড়াতে থাকে। অন্যহাতে মুক্ত থাকা স্তনের বোটা হালকা করে চিপে ধরে শরীরের আগুনে ঘি ঢালতে থাকে। রুপালির যোনি রুদ্রের কামদন্ডটা কামড়ে ধরে আছে। ধীরে ধীরে যোনী দেয়াল সংকুচিত হয়ে আমছে। নিজের কামদন্ড টা ভিজে লাগছে এর মানে রুপালির আবার অর্গাজমের সময় হয়ে এসেছে। সীৎকার করতে করতে কয়েক বার কেঁপে উঠে রুপালি আর নিস্তেজ হয়ে পড়ে পুরো শরীর। এবার রুদ্রও খেলা সমাপ্তি টানতে চায়। জোরে জোরে কোমড় চালিয়ে শেষবারের মত শক্ত গাথুনিতে বীর্য ঢালতে শুরু করে রুপালির প্লাবিত যোনিতে। নিজেকে এলিয়ে দেয় রুপালির উন্মুক্ত বুকে উপর।






জয় স্কুল গেটের সামনে অপেক্ষা করছে বাবুর জন্য। আজ এখনো আসছে না কেন, ও দিকে ঘন্টা বাজাতে শুরু করেছে দপ্তরি কাকা। না এবার ক্লাসে ঢুকতে হবে ভেবেই ক্লাসের দিকে পা বাড়ায় জয়। এর মাঝেই নতুন একটা সাইকেল এসে দাড়ায় ওর সামনে। চালকের আসনের মানুষটা তার চেনা।

-কিরে ব্যাটা? সাইকেল কার এটা?

-কার আবার হবে, আমি চড়ে এসেছি তবে তো আমরই হলো তাই না।

-কাকু তোকে কিনে দিয়েছে বুঝি।

-হুম। আজই দোকান থেকে কিনে সরাসরি স্কুলে চলে এলাম। তাই একটু দেরি হলো। এখন চল ক্লাসে যাই।

-চল চল, এমনিই দেরি হয়ে গেছে।

নতুন ঝকঝকে কালোর উপর হলুদ শেডের ফনিক্স বাইসাইকেল থেকে নেমে আসে বাবু। অনেকদিনের ইচ্ছে সাইকেল কিনবে। এবার সেই ইচ্ছে টা পূর্ন হলো। অবশেষে বাবা রাজি হলো সেটাও মা চাপ দিয়ে রাজি করালো বলে।

সেদিন অফিস থেকে ফিরে বাবা ডাকলো, বাবু তো আগের ঘটনার জন্য পিটুনি খাবার প্রস্তুতি নিয়েই রেখেছিল।

-কিরে তোর নাকি সাইকেল লাগবে? তা এটার জন্য আমার মন গলাতে আজ তাড়াতাড়ি পড়তে বসে গেলি নাকি, কিন্তু আমি তো এত সহজে গলছি না। এবারের সেমিস্টারের রেজাল্ট কার্ড কই, সেটা তো আগে দেখি।
বাবু দৌড়ে গিয়ে রিপোর্ট কার্ড টা নিয়ে এসে বাবার কাছে দেয়।

-এবারও দ্বিতীয় হয়েছো। যে প্রথম হয়েছে সে তোর থেকে ২৫ নম্বর বেশি পেয়েছে। না, তোকে দিয়ে হবে না। (গলা উঁচিয়ে) শোন অঞ্জলি তুমি যতই বলো না কেন ওকে সাইকেল কিনে দিতে, কিন্তু পরিক্ষায় প্রথম না হলে তো কিছুই কিনে দেয়া যাবে না।
শাড়ির আঁচলে মুখ মুছতে মুছতে রান্না ঘর থেকে মা বেড়িয়ে আসে।

-ওগো শুনো না। তুমি ভালো করে দেখো গতবারের চেয়ে এবার বাবু নাম্বার বেশি পেয়েছে। সেমিস্টারে প্রথম/দ্বিতীয় দিয়ে কি হবে বলো। ফাইনালে ও ঠিক ফার্স্ট হবে। কিরে আরও ভালো করে প্রস্তুতি নিবি তাই না বল তোর বাবাকে(বাবুর দিকে তাকিয়ে)

-(জড়সড় হয়ে) সত্যি বাবা সামনে পরিক্ষাতে আরও ভালো করবো। দাও না বাবা সাইকেল কিনে দাও না।

-(মা মুখে হাসি এনে) শুনছো তো ছেলে নিজে বলেছে সামনে আরও ভালো করবে। দিয়ে দাও না কিনে। আমি খেয়াল রাখবো যদি দেখি পড়া বাদ দিয়ে সাইকেল চালাচ্ছে তবে আমি নিজে তালা মেরে দিবো।

-তোমরা মা ছেলে দেখি যুক্তি করে রেখেছো আচ্ছা ঠিক আছে, দুদিন পর বেতন হাতে পেলেই ওকে সাইকেল কিনে দেব ঠিক আছে। যাও এখন পড়তে বসো গিয়ে।

যাক যে ভয়টা পেয়েছিল সেটা থেকে মুক্তি পেয়েছে বাবু। মা বাবাকে ঐ ঘটনা সম্পর্কে কিছুই বলে নি। উল্টো বাবাকে সাইকেল কিনে দিতে রাজি করিয়ে নিল। এবার নিশ্চিন্ত হয়ে পড়তে পারবে সে। ভালো করে পড়তে হবেই নইলে তো আবার সাইকেল থেকেও থাকবে না। পড়ার মাঝে ডুবে যায়, হঠাৎ টেবিলে গ্লাসের শব্দে পাশে তাকায়। মা দুধ নিয়ে  নিয়ে এসেছে।

-নে দুধটা খেয়ে নে।

-থ্যাংকস মা। তুমি আমাকে ক্ষমা করে দিয়েছো তো।(মায়ের চোখে চোখ মেলাতে পারে না)

-এখনি করি নি। তবে আপতত যদি কথা মত চলিস তবে ভেবে দেখবো।

-মা তুমি যেমন ভাবে বলবে তেমন ভাবেই চলবো।

-তাহলে দিব্যি কর আর কোন দিন ওসব খারাপ জিনিস দেখে সময় নষ্ট করবি না, সবসময় মন দিয়ে পড়াশোনা করবি। বাজে চিন্তা ভাবনা নিয়ে মশগুল থাকবি না। আগে পড়াশোনা করে বড় হ বড় চাকরি কর।

(মাথা নিচু করে কি যেন ভেবে চলেছে বাবু)
-ঠিক আছে মা। আমার দিব্যি কাটছি, এমন কিছুই আমি করবো না যাতে আমার পড়াশোনার ক্ষতি হয়। তোমার সব কথা মেনে চলবো।

-মনে থাকে যেন।(মাথায় হাত বুলিয়ে ঘর থেকে বের হয়ে যায়)

ক্লাসে পাশাপাশি বসে বাবু আর জয়। স্যার ক্লাসে এমে গেছে। জয় ব্যাগ থেকে বই বের করতে গিয়ে সাথে ছোট্ট আরেকটা বই নিচে পড়ে যায়। হকচকিয়ে সেটা তুলে নিয়ে ব্যাগে পুড়ে দেয়৷

-কিরে এটা কি ছিল রে, এমন চোরের মত কি লুকালি।

-এটা ঐসব গল্পের বই। এটাকে চটি গল্পের বই বলে, দেখবি নাকি তুই। সাথে নায়ক নায়িকার ছবিও আছে।

-না না, আমি আর এসবে নেই। আগের বার যে শিক্ষা হইছে আমি আর এদিকে পা মাড়াবো না।
(মুখে না না বললেও মনটা বলছে বইটা নিতে। ভিতরে কি গল্প আছে, কি ছবি আছে সেটার প্রতি অবৈধ আকর্ষণ টা জেগে উঠে। ছো মেরে গল্পের বইটা জয়ের ব্যাগ থেকে নিজের ব্যাগে চালান করে দেয় বাবু।

একেই হয়তো বলে,
"চোরে না শুনে ধর্মের কাহিনি "




Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
Like Reply
#18
গল্পটা শুরু হয়ে গিয়েছে বুঝতেই পারিনি। একসঙ্গে দুটো পর্ব পড়লাম। প্রথম পর্বে অতীত থেকে বর্তমান আর দ্বিতীয় পর্বে বর্তমান থেকে অতীত .. এই দুটির মধ্যে খুব সুন্দর সামঞ্জস্য বজায় রেখেছো। তবে বর্তমানে প্রথম পর্ব থেকেই যৌনতা চলে এলেও, আমি অতীতের ঘটনাগুলি পড়তে বেশি রোমাঞ্চিত হচ্ছি। অন্তত প্রথম দুটি পর্ব পড়ে রুদ্রর থেকে বাবুকেই আমার বেশি ইন্টারেস্টিং মনে হয়েছে। বিশেষ করে মা অঞ্জলির সঙ্গে তার কেমিস্ট্রিটা। খুব ভালো লাগলো .. লিখতে থাকো .. সঙ্গে আছি।  clps
[+] 1 user Likes Bumba_1's post
Like Reply
#19
উফফফ! এদিকে বুম্বাদার গল্পের বৈশালী আরেকদিকে তোমার গল্পের রুপালি। পুরো ঝিঙ্কু জিনিস Tongue  Big Grin এরকম সেক্সি মেয়েদের আকর্ষণ উপেক্ষা করা কি অতই সোজা নাকি?  Big Grin

তবে আজকের ফ্লাসবাক অংশটা বেশি ভালো লাগলো। বিশেষ করে মা আর ছেলের সম্পর্ক। নিজে ভয়ানক পেটালেও বাবার কাছে কিচ্ছুটি বলেনি। বাবার চোখে ছেলেকে খারাপ হতে দেয়নি। মায়েরা এরকমই হয় সবার হয়তো ♥️

যাইহোক দারুন এগোচ্ছে গল্পটা। বেশ ইন্টারেস্টিং । আবার না মায়ের ঝাঁটার বাড়ি খায় এই বাবু
[+] 1 user Likes Baban's post
Like Reply
#20
গল্পের নাম মন্দের ভালো হলে কি হবে, লেখার হাত দুর্দান্ত ভালো।  yourock

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)