Thread Rating:
  • 22 Vote(s) - 2.27 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ভোগের তাড়নায়
#1
সকাল৭ টা ,স্থান কলকাতার দমদমের  কাছে  একটা কমপ্লেক্সের  ১১ তোলার একটা  ফ্ল্যাট , , ফ্ল্যাট  টা  যেমন সকালের  সূর্যের  আলোয় উদ্ভাসিত , তেমনি  পরিপূর্ণ দখিনা হাওয়া দেহ  মন  শীতল  করার  পক্ষে  যথেষ্ট।  ফ্ল্যাট টার  মালিক  মুম্বাইয়ের  বিখ্যাত  প্লেব্যাক  সিঙ্গার  ,কলকাতার  ছেলে  কুমার শানু।  শানু মুম্বাই থেকে কলকাতায় এলে এই ফ্ল্যাটে ওঠে., তবে  গোপনে  , বিশেষ কেউ জানেনা।  কুমার সানুর একজন  মহিলা মেয়েছেলে  কাজের লোকে আছে,  মালতী।  তার কাছেই  কুমার শানুর  আশা যাওয়ার  খবর থাকে। কুমার সানু না থাকলেও ,মালতী  এসে  রোজ  একবার এসে ঘর দোর  পরিষ্কার করে দেয়।  এর জন্য অবশ্য  সানু মালতী  কে  বেশ  মোটা  টাকার মাহিনা  দেয়। সানু বিবাহিত , তার স্ত্রী  রীতা  আর তাদের ২ সন্তান ওই ফ্ল্যাট  থেকে  আধ ঘন্টা  দূরেই  থাকে , কিন্তু বেশির ভাগ সময় তারা কুমার সানুর কলকাতায় আসার খবর পায়না , তারা জানে যে  কুমার শানু  মুম্বাই তে  খুব ব্যাস্ত , তাই আসার  সময় পায়না  কিন্তু সত্যি কথা হল  শানু  মাসে টি ও একবার বটেই।  দরকার এ মাসে দুবারও চলে আসে , মুম্বাইয়ের বেশ্যা  মীনাক্ষী শেষাদ্রী কে নিভৃত্তে  চোদার ইচ্ছা হলেই মীনাক্ষী কে বগল দাবা করে মুম্বাই থেকে কলকাতায় চলে আসে. তারপর ইচ্ছে মতো মীনাক্ষীর ল্যাংটো রসালো  দেহটা  ৩/৪ দিন  ভোগ করে দেহ মন ঠান্ডা করে আবার মুম্বাই তে ফায়ার যায়।  মুম্বাই তে যে মীনাক্ষী শেষাদ্রি আর কুমার সানুর মধ্যে যে যে দেহ ঘষা ঘষি  হয়না , তা নয় তবে খুব  শান্তি  তে হয়না ,ওখানে কুমার সানু যথেষ্ট ব্যাস্ত থাকে ,মীনাক্ষীও অন্য ক্লায়েন্ট দেড় নিয়ে ব্যাস্ত থাকে আর সব চেয়ে বড় ভয় কেউ যদি জেনে যায়।  তাই  এই কলকাতার ফ্ল্যাটটা কুমার শানুর  বেশ্যা  মীনাক্ষী শেষাদ্রীকে ভোগ করার সবচেয়ে নিশ্চিন্ত আর গোপন জায়গা।  আর এই খবর  ওই কাজের  মেয়েছেলে মালতী ছাড়া  কেউ  জানেনা।  এই এই এবারে কুমার সানু কলকাতায় এসেছে একটা ফাঙ্কশনে গান গাইতে , এক আসবে , তাই   মীনাক্ষী কেও বগল দাবা করে নিয়ে এসেছে। গান গাওয়া যাবে আবার সময় সুযোগ বুঝে  মীনাক্ষী শেষাদ্রীর ল্যাংটো দেহটা নেড়ে চেড়েও  দেখা যাবে।  এবারে  ফাঙ্কশনে গান গাইবে বলে তার বাড়ির লোকে জেনে গেছে , তবে তারা জানে যে সানু আজ রাত্তিরে কলকাতায় আসবে , রাতে গান গেয়ে ভোরের দিকে বাড়িতে আসবে।  এদিকে যে কুমার সানু যে গত কাল দুপুরেই কলকাতায় এসে গেছে আর দুপুর থেকেই মীনাক্ষী শেষাদ্রির ল্যাংটো দেহের উপর সাঁতার কেটে যাচ্ছে , তা কেউ জানেনা ,
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কাল  দুপুর থেকে রাত পর্যন্ত  মীনাক্ষী শেষাদ্রীর  ল্যাংটো দেহে  সাঁতার কেটে শেষ রাতে কুমার শানু  ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ে। এখন জোরে দরজা খোলার শব্দে  ঘুমটা  ভেঙ্গে যায় , মনে করার চেষ্টা করে  কোথায়  আছে , এই সময় ঘরে কেউ হুমদুম করে ঘরে ঢুকে পড়ল, --- ইস  দাদাবাবু তুমি  পুরো ল্যাংটো , ইশ তোমার ধনে তো পুরো ফ্যাদা লেগে আছে , তা মাগীটা টা  কোথায় ? কুমার  শানু  দেখলো  ,কাজের মেয়েছেলে মালতী।  তাই অতোটা  কোনো প্রতিক্রিয়া দেখালো না , এই প্রথম নয় , তাকে বহুবার  মালতী  ল্যাংটো  অবস্থায় দেখেছে , এমনকি মীনাক্ষী শেষাদ্রীর  সঙ্গে ল্যাংটো হয়ে সেক্স করতেও দেখেছে।  কুমার সানুর খুব পেচ্ছাপ পেয়ে গেছিলো ,তাই লিঙ্গটা  খুব খাড়া হয়ে ছিল , সে দিকে তাকিয়ে দেখলো লিঙ্গতে  বেশ্যা  মাগিটার গুদের  রস  লেগে আছে , তবে পুরো  শুকিয়ে  গেছে , লিঙ্গটার  মুখে নিজের বীর্জাটাও  খানিকটা লেগে আছে , তবে সেটাও শুকিয়ে গেছে।  শানু  মালতীর দিকে  একটু  চোখ মেরে বাথরুমের দিকে ছুটলো , ব্লাডারটা এবার ফেটে যাবে, পেচ্ছাপ করতে করতে ই  শানু  মালতীর  গলা শুনতে পেলো , ও খানকি মাগী  এইখানে , ওহ বাব্বা তুমিও পুরো ল্যাংটো  ,লজ্জা পিত্তি  সব ধুয়ে খেয়েছো , মাগী গিরি করলে বুঝি লজ্জা পিত্তি  সব ধুয়ে ফেলতে হয়।  ছি , পুরুষ মানুষ ল্যাংটো হয়ে থাকলে সেটা না মানা  যায়  কিন্তু কোনো মাগীর এইরকম বেহানা পান দেখলে গা জ্বলে  যায় , হলেই বা বেশ্যা  ,সবসময় উদ্যম ল্যাংটো হয়ে থাকতে হবে।  মীনাক্ষী শেষাদ্রি কে দেখলেই ওই কাজের মেয়ে মালতী এইরকম গজগজ করতে থাকে।  এই নয় যে এই প্রথম বার মীনাক্ষী কে ল্যাংটো দেখছে , মীনাক্ষী শেষাদ্রি কে কুমার সানুর সঙ্গে ল্যাংটো হয়ে উদ্দাম চোদাচুদি করতেও  দেখেছে  , তা সত্ত্বেও  মীনাক্ষী কে ঠেস দিয়ে কথা বলতে ছাড়েনা।  তবে মীনাক্ষী শেষাদ্রি কথাবার্তা ওতো পাত্তা দেয়না , ওই সব নিম্ন শ্রেণীর মেয়ে ছেলেদের এতো  পাত্তা দিলে চলেনা , তবে চ্যাটাং চ্যাটাং কথা হলেও মানুষটা খারাপ নয় , মীনাক্ষীর কথামতো অনেক  ফাইফরমাস  খেটে  দেয়।  তাই মীনাক্ষী শেষাদ্রি আয়নার সামনে দাঁড়িয়ে নিজের কাজ করে   যায় , আয়নার সামনে দাঁড়িয়ে ঠোঁটে গারো লাল লিপস্টিক লাগাতে থাকে , মালতী  মীনাক্ষী শেষাদ্রি কে লক্ষ্য করতে থাকে ,সত্যি মাগীটা  কত সুন্দর , ঠোঁটে লাল  লিপস্টিক লাগাতে আরো রূপের খোলতাই হয়েছে।  পুরুষ মানুষের আর কি দোষ।  মেয়ে ছেলে হয়েই তার ইচ্ছে করছে চুষে খেতে .
Like Reply
#3
ঠোঁটে লিপস্টিক লাগানো শেষ করে মীনাক্ষী শেষাদ্রী আয়নার দিকে তাকালো , নিজেকে দেখে খুশি হলো , সব মেয়েরা নিজেকে সুন্দর দেখলে খুশি হয় ,আর মীনাক্ষী শেষাদ্রি এর মতো বেশ্যারা যাদের নিজের রূপ যৌবন বেঁচে খেতে হয় তারা তো আরো খুশী হবেই। মীনাক্ষী শেষাদ্রি সকালে চান করে বাথরুম থেকে ল্যাংটো হয়েই বেরিয়ে ছিল। সুন্দরী বেশ্যা মীনাক্ষী শেষাদ্রী কে অন্য ক্লায়েন্ট দের মতো কুমার শানুও ল্যাংটো দেখতেই পছন্দ করে , তাই সেই জামা কাপড় পরে খুলতেই হবে ,আবার টানা টানিতে জামা কাপড় ছিড়ে যেতে পারে , প্রথম প্রথম এইরকম জামাকাপড় কুমার শানু অনেক ছিড়েছে , তাই মীনাক্ষী শেষাদ্রি কুমার সানুর সঙ্গে থাকলে ল্যাংটো হয়ে থাকাই পছন্দ করে। , এটা কুমার শানুর ও পছন্দ। তবে মীনাক্ষী শেষাদ্রির এই কাজকরা মেয়েছেলেটার কথা খেয়াল ছিলোনা , তাহলে পুরো উদোম হয়ে বাথরুম থেকে বেড়োতো না , অন্ততঃ তোয়ালেটা ঢাকা দিয়ে বেরোতো। পরে হয়তো শানু মালতির সামনে মিনাক্স্যী শেষাদ্রি কে ল্যাংটো করতো সেটা অন্য ব্যাপার কিন্তু প্রথম দেখাতেই পুরো ল্যাংটো দেখা সত্যি লজ্জার ব্যাপার , কিন্তু যা হবার হয়ে গেছে , আর তো কিছু করার নেই , তাই মীনাক্ষী ওই মালতীর কথা এত পাত্তা না দিয়ে নিজের কাজ করে যেতে লাগলো , ঠোঁটে লিপস্টিক লাগানো শেষ হতে মাথায় জড়ানো তোয়ালে তা খুলে ফেললো , এক ঢাল কালো চুল কালো চুল কাঁধ অবধি নেমে এলো , মীনাক্ষী শেষাদ্রি চিরুনি দিয়ে চুল এ আচড়াতে আচড়াতে বলতে লাগলো হ্যা কি বলছিলে যেন মালতী দি , হ্যা আমি তো বেশ্যা। আমাদের মতো বেশ্যাদের ওতো লজ্জা পেলে চলে , এখানে তো তুমি তো একা আমাকে ল্যাংটো দেখলে , আমাকে তো অনেকে সময় প্রাইভেট পার্টি তে ২০০ লোকের সামনে ল্যাংটো হয়ে নাচতে হয়. ওই সব ,লজ্জা সরম অনেকদিন ধুয়েই খেয়েছি , মালতী কথা ঘোরানোর ছলে বললো ছার্ ছাড় ওই সব কথা , তবে মাগি তোর মাই দুটো কিন্তু অনেক ঝুলে গেছে। মীনাক্ষী শেষাদ্রি একটু ব্যাঙ্গের সুরে বললো তা মাই এর দোষ কি তোমার দাদাবাবু কাল থেকে যা শুরু করেছে , কাল দুপুর থেকে সামনে চুষে যাচ্ছে আর টিপে যাচ্ছে , মালতী কথা ঘোরানোর প্রচেষ্টায় জিজ্ঞাসা করল , হ্যা রে মাগি তো মাই তে এখনো দুধ আছে , মীনাক্ষী শেষাদ্রী ব্যাঙ্গের সুরে বললো তা তো একটু দুধ আছেই , তা না হলে তোমার দাদা বাবু কাল হেকে কি চুষছে। দাদাবাবুর কথা উটতেই মালতী আবার কথা ঘোরাতে শুরু করলো একটু হ্যা হ্যাঁ করে হেসে বলতে লাগলো , দাদাবাবু বলছিলো আগেরবার তোমার দুধ খুব মিষ্টি ,মীনাক্ষী শেষাদ্রি উদাস সুরে বললো ---আম্মি কি করে বলবো , আমার তো নিজের দুধ খাওয়ার সুযোগ হয়নি , এমনকি আর পেটের বাচ্চারও খাওয়ার সুযোগ হয়নি , সমস্ত দুধ তো তোমার দাদা বাবুর মতো লোকেরা খেয়ে নিয়েছে। মালতির যেন কি রকম মনের মধ্যে একটা হলো , তার খুব মীনাক্ষীর বুঁকের দুধ খাওয়ার ইচ্ছে হলো , সে মীনাক্ষী কে জিজ্ঞাসা করলো হ্যা রে তুই আমাকে একটু তোর বুকের দুধ খেতে দিবি। কখনো তো কারুর দুধ খাওয়ার সুযোগ হয়নি ,মীনাক্ষী শেষাদ্রি বললো খাওনা ,কত জানোয়ার পশু বুকার দুধ খেয়ে বুকের বারোটা বাজিয় দিলো আর তুমি তো আমার দিদির মতো , মালতী জিজ্ঞস করলো দেখ কিছু মনে করলি নাতো , মীনাক্ষী শেষাদ্রি বললো না ,তুমি খাও তো বলে নিজেই ল্যাংটো মাইয়ের একটা বোঁটা মালতীর মুখে চেপে ধরলো। সেই সময় কুমার সানুর গলা শোনা গেলো ,এখানে কি হাছটা কি।
Like Reply
#4
মীনাক্ষী শেষাদ্রি আর মালতি চমকে পিছন ফিরে তাকালো , দেখলো দরজায় কুমার শানু দরজার গোড়ায়। মালতির দিকে ইঙ্গিত করে চোখ পাকিয়ে বললো , কি রে তুই আমার খাবারটা এটো করে দিলি ? মালতী কোনোরকম পাত্তা না দিয়ে মীনাক্ষীর বোঁটা চুষে যেতে লাগলো , বেশ খানিকক্ষণ পরে বোঁটা তা মুখ থেকে ছাড়ল , মুখে বেশ তৃপ্তির আভাস। .তারপরে বললো না দাদাবাবু , বলতেই হবে তোমার বেশ্যা মাগীর বুকের দুধ খুব মিষ্টি। এই জন্য তুমি সব সময় বুকে মুখ গুঁজে বসে থাকো . সানু বললো তা তো হলো কিন্ত তুই তো আমার খাবার টা এটো করে দিলি , মালতী বললো তুমি এতো হিংসুটে কেন গো দাদাবাবু , আমি না হয় একটু তোমার মাগীর দুধ খেয়েছি , দাও পরিষ্কার করে দিচ্ছি। আই তো মাগী আমার কাছে..
Like Reply
#5
কুমার শানু  বললো থাক  অনেক হয়েছে , আর পরিষ্কার করতে হবেনা , তাছাড়া আমার সোনা মাগীর এখনো সকালের দুধ খাওয়া হয়নি।  মীনাক্ষী শেষাদ্রর সকালের  দুধ খাওয়া  সম্বদ্ধে  মালতী  ভালোই  ওয়াকিবহাল , গত ৩ বছর  ধরে তো প্রতি মাসেই দেখছে।  তাই মালতী  একটু ব্যাঙ্গের  শুরে বললো ,আর সোনা মাগি কে কত দুধ খাওয়াবে , কাল দুপর থেকে তো মনে হয় কম দুধ খাওয়াও নি  . এতো বেশি দুধ খাওয়ালে  তোমার সোনা মাগি আবার একটা বাচ্চা হাতিতে পরিণত হবে।  মালতী  মিথ্যা কিছু বলেনি ,কাল দুপ্পুর থেকে কতবার যে কুমার সানু মীনাক্ষী শেষাদ্রি কে নিজের লিঙ্গ চুষিয়ে  নিজের বীর্য পান করিয়েছে  তার শেষ নেই. সানু তো প্লেন থেকে নেমেই গাড়িতে উঠেই মীনাক্ষীর মুখে নিজের লিঙ্গ তা গুঁজে দিয়েছিল , তারপর থেকে  কতবার যে নিজের বীর্য মীনাক্ষী শেষাদ্রি কে পান করিয়েছে  তার শেষ নেই।  আসলে মীনাক্ষী শেষাদ্রির সুন্দর ঠোঁট দুটো দিয়ে  নিজের মোটা কালো বাড়াটা চোষাতে খুব ভালো লাগে।  অনেক  ক্লায়েন্টের বাঁড়াই  মীনাক্ষী শেষাদ্রির মতো বেশ্যাদের  চুষতে হয়  তবে ,তবে কুমার সানুর মতো সবার বীর্য মীনাক্ষী পান করেনা।  কুমার সানু ,আজহারউদ্দিন এইসব ক্লায়েন্ট দেড় জন্য আলাদা সিস্টেম। D  কোম্পানি মীনাক্ষী শেষাদ্রি কে স্পষ্ট নির্দেশ দিয়েছে  এই সমস্ত ব্যাক্তিদের  ভোগের যেন কোনো ত্রুটি না হয়। মীনাক্ষী শেষাদ্রির ল্যাংটো দেহ তা নিয়ে তারা যা খুশি করতে পারে , তাদের কোনোৰম নির্দেশ না মানলে  ডি  কোম্পানি মীনাক্ষী শেষাদ্রি কে আস্ত রাখবেনা।  আসলে কুমার সানু ,মহম্মদ আজহারউদ্দীন ডি  কোম্পানি গোল্ডেন বই।  এদের থেকে   ডি  কোম্পানি লক্ষ্য লক্ষ্য টাকা আমদানি করছে।  একজনের গানের ক্যাসেট  বেঁচে আর একজনের ক্রিকেট বেটিং থেকে।  তাই তারা মীনাক্ষী শেষাদ্রির ল্যাংটো দেহ নিয়ে যা খুশি করতে পারে। এই তো কিছদিন আগে মাড্রাস্এর একটা হোটেলের সুইমিং পুলে সকলের সামনে মীনাক্ষী কে আজহারউদ্দিন ল্যাংটো করে চুদলো। সারা রাত্তির ধরে চুদেও বাবুর খিদে মেটেনি , সুইমিং পুলে সাঁতার কাটতে কাটতে বাবুর আবার  চোদার ইচ্ছে চেগে বসলো।, মীনাক্ষী কত বললো স্নানের শেষে আবার ঘরে গিয়ে একপ্রস্ত চোঁদাচঁদি করবে , না মিয়াকে গোঁ ওই সুইমিং পুলেই চুদতে    দিতে হবে...মীনাক্ষী শেষাদ্রির  চোখ ফেটে জল  আসছিলো।  এই দিন দুপুরে  সকলের সামনে ল্যাংটো হয়ে চোদাচুদি।  ইচ্ছে হচ্ছিলো ছুটে  সুইমিং পুল থেকে উঠে পালাতে কিন্ত  তখনই  মনে পড়ল  ডি  কোম্পানির  কর্তাদের গম্ভীর  মুখ ,যদি কোনো  রকমে  তাদের কাছে  মীনাক্ষী শেষাদ্রীর আজহারউদ্দিনের সঙ্গে  অসহযোগিতার কথা পৌঁছে যায় তাহলে  মীনাক্ষীর  যা করুন অবস্থা হবে তা চিনতা  করতেও  পারছেনা। ডি  কোম্পানির কাছে কুমার সানু বা আজ্জু মিয়াঁর র মূল্য মীনাক্ষী শেষাদ্রির চেয়ে  বহুগুন বেশি , হঠাৎ মীনাক্ষী শেষাদ্রির  ওয়াক  করে চেচিয়ে  উঠলো , মীনাক্ষী শেষাদ্রির চিন্তার  মধ্যেই  আজ্জু মিয়াঁ  শেষাদ্রির বিকিনির প্যান্টি  টা  খুলে নিজের আখাম্বা বাঁড়াটা  সোজা  গুদে  ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগলো ,সেই ঠাপানের ফলে  সুইমিং পুলের জল  তোলপাড় হতে লাগলো।  ভারতীয় ক্রিকেট দলের অন্য খেলোয়াড় রা এবং অন্য কিছু লোকে সুইমিং পুলের  ধারে  বসেছিল , তারা হাততালি কাপ্তান সাহেব কে উৎসাহ  দিতে লাগলো , ২ ঘন্টা আগে অবধি মীনাক্ষী শেষাদ্রির ল্যাংটো দেহটা হোটেলের ঠান্ডা ঘরে  দলাইমলাই করলেও কি এমন  ঘটলো যে একেবারে সুইমিং  পুলে  সকলের সামনে চুদতে হবে , আসলে আজাহার লোকেদের দেখাতে  চায় সে এতো পাওয়ারফুল  যে মীনাক্ষী শেষাদ্রির মতো নায়িকা ( নায়িকা না ঘোড়ার ডিম্,বেশ্যা ছাড়া কিছু নয় ) তাকে সকলের সামনে চুদতে দিতে বাধ্য  হচ্ছে।
Like Reply
#6
আর মীনাক্ষী শেষাদ্রি শেষাদ্রির সব চেয়ে আশ্চর্য  লাগে কুমার সানু যখন কোনো ঠান্ডা ঘরে  মীনাক্ষী শেষাদ্রি কে  নিজের লিঙ্গ চোষাতে ব্যাস্ত , তখন খবরের কাগজে শানুর সঙ্গে কুনিকা লাল বলে একটা এক্সট্রা এর  প্রেমের গসিপ ছড়াতে ব্যাস্ত ,তেমনি আজাহার যখন মীনাক্ষী শেষাদ্রির ল্যাংটো দেহটা চটকাতে ব্যাস্ত তখন সবাই আজ্জু  মিয়াঁর  সঙ্গে সংগীত বিজলানির রোমান্সের গল্প চাপতে ব্যাস্ত। আসলে ড কোম্পানি করতো কি পয়সা  দিয়ে বিভ্রান্তিমূলক  খবর প্রচার করতো ,যাতে মীনাক্ষী শেষাদ্রির উপর কারুর দৃষ্টি না পরে. যাইহোক ,কুমার সানু মালতীর  কথার  পাত্তা না দিয়ে মীনাক্ষী শেষাদ্রির মাখনের মতো ল্যাংটো পাছায় একটা চাপড় মেরে মীনাক্ষী কে  কাঁধে তুলে নিয়ে বেডরুমের দিকে এগিয়ে চললো।  মীনাক্ষীর লাল লিপস্টিক  লাগানো ঠোঁট দুটো দিয়ে নিজের  আখাম্বা  লিঙ্গ  না চোসালে শান্তি হচ্ছে না।  বেডরুমে নিয়ে গিয়ে  মীনাক্ষী শেষাদ্রি কে বিছানায়  ফেলে দিলো।  তারপর মীনাক্ষীর  মুখটা নিজের জীভ দিয়ে চাটতে লাগলো।  মীনাক্ষী শেষাদ্রীয়ের লিপস্টিক লাগানো ঠোঁট দুটো শানু কে প্রচণ্ড আকর্ষিত করতে লাগলো। কুমার শানু  সুন্দরী বেশ্যা  মীনাক্ষী শেষাদ্রির সারা মুখ চাটতে  চাটতে  ছোট ছোট চুমু খেতে খেতে সোনা মনি ,মন্টা সোনা  বলে আদর  করে ডাকতে লাগলো।  মীনাক্ষীও সে আদরে সারা দিয়ে উম উম করে আদরের ডাক  ডাকতে  লাগলো।  তবে এই ডাকগুলো মীনাক্ষী শেষাদ্রীর  কাছে অসহ্য  . এই সব আদরের সম্ভাষণ স্বামী  স্ত্রী  বা প্রেমিক প্রেমিকের মধ্যেই হতে পারে।  এখানে তো খাদ্য  খাদকের সম্পর্ক ,ব্যাবসায়িক সম্পর্ক।  তুমি টাকা দেবে , বদলে তুমি আমার ল্যাংটো দেহটা ইচ্ছে মতো ভোগ করবে , ব্যাস  মিটে  গেলো।  এখানে এত আদিখ্যেতার   কি প্রয়োজন , তবে ক্লায়েন্ট তো তার ইচ্ছে মতোই চলতে হয় কখন  যে তাদের কি মতি হয়। এই কুমার সানুর কথাই ধরা যাকনা  কেন , কখন সে ইচ্ছে হলে কুত্তির মতো মীনাক্ষী  শেষাদ্রি কে  লাথি মেরে বিছানা থেকে ফেলে দিচ্ছে আর এখন ডেকো কত আদর  ,নিমকি সোনা ,মনটা সোনা বলে কত আদার।  বেশ্যা  হিসাবে মীনাক্ষী শেষাদ্রি সব ই  সহ্য  করতে হয়।
Like Reply
#7
সুন্দরী বেশ্যা  মীনাক্ষী শেষাদ্রীর  গালে ,গলায় , ঠোঁটে , কপালে কুমার সানু  শুধু চুমুই খাচ্ছিলোনা  মাঝে মাঝে  দাঁত  দিয়ে আলতো  করে কামড়েও ধরছিল।  মাঝে মাঝে  কামড়টা   যখন বেশ জোরে  হচ্ছিলো তখন মীনাক্ষী মাঝে মাঝে  একটু উহু উহু করে ককিয়ে উঠছিলো, তাতে কুমার শানুর  কামেচ্ছা আরো বেড়ে যায়।  আরো এখানে সেখানে  কামড় বসায়।  কাল দুপুর থেকে  মীনাক্ষী শেষাদ্রীর  ল্যাংটো শরীরের এমন কোনো জায়গা নেই , যেখানে  কুমার শানুর  দাঁতের  দাগ বসেনি।  দু একটা  কামড়ে  তো বেশ  ব্যাথাও রয়েছে ,কিন্তু তবু  মীনাক্ষী কে মুখ বুঝে সহ্য  করতে হয়।  মীনাক্ষী শেষাদ্রী  জানে যে বলিউডে এখন  তার যে স্টেটাস , কুমার সানুর স্টেটাস তার চেয়ে অনেক ওপরে।  কুমার শানু  ইচ্ছে করলে মাধুরী , জুহি বা ডিম্পলের মতো বড়ো বড়ো নায়িকার সঙ্গেও  শুতে পারে , এমন নয় যে ডি  কোম্পানি মাধুরী   বা জুহির ব্যাবস্তা করতে পারবেনা , বলিউডে সব নায়িকাই বিক্রি হয়।  তবে জুহি , মাধুরী বা ডিম্পলের ব্যাবস্থা ডি  কোম্পানি ব্যাবস্থা করতেপারে   , তবে যেহেতু তারা এখন  বড় বড়    নায়িকা , খরচ অনেক বসি হবে , হয়তো ২/৩ দিনের  জন্য ৫০ লক্ষ টাকা বা তার চেয়ে বেশি চেয়ে বসবে , সেখানে  মীনাক্ষী শেষাদ্রি কে দিলে ২৫০০০ টাকা দিলেই হয়ে যাবে ,. তবে মীনাক্ষী শেষাদ্রির  রেট  এত কম নয়,  ডি  কোম্পানি ই  অন্য ক্লাইন্টদের  জন্য মীনাক্ষীর রেট পার  নাইট  দেড় /দু  লাখ  ধার্য  করে।  কিন্তু যেহেতু কুমার সানু বা আজহারউদ্দিনের মতো  যাদের দ্বারা ডি  কোম্পানি লক্ষ লক্ষ টাকা রোজগার করে তাদের জন্য রেট  কমই  নেয় এবং পেমেন্টটা কোম্পানি ই   করে।.সেটা  সম্ভৱ মীনাক্ষী শেষাদ্রি তাদের পোষা  বেশ্যা  বলে, কিন্তু মাধুরী বা জুহি কে পেতে গেলে মোটা টাকা দিতে হবে আর চুক্তিমতো সেই টাকা ডি  কোম্পানি কে দিতে হবে . তাতে তাদের লাভের  অঙ্ক  অনেক  কমে যাবে। তাই মীনাক্ষী শেষাদ্রি কে নির্দেশ দিয়েছে যে ভাবে হোক  কুমার শানু আর আজহারউদ্দিন কে সুখী রাখতে হবে তাদের কোনো চাহিদা তে যেন  বাধা না দেওয়া হয়.
Like Reply
#8
Star 
বেশ্যাদের অনেক ক্যাটাগরি  আছে , সবচেয়ে বেশী  রেট  এই না নায়িকা  রুপী  বেশ্যা গুলোর এদের মধ্যে মীনাক্ষী শেষাদ্রীর স্থান সবার উপরে।  যদিও মীনাক্ষী শেষাদ্রি এখন এক বেশ্যা  ছাড়া নয়  কিন্তু   এখন ডি  কোম্পানি  তাকে নায়িকা হিসেবে স্টেটাস দেয়. . আগে মীনাক্ষী শেষাদ্রীর নামেই ক্লায়েন্ট রা বুকিং করতো , যখন শুনতো বলিউডের নায়িকা  পাওয়া যাবে , তখন অনেকেই মীনাক্ষী র ব্যাপারে  খোঁজ করতো , তবে অনেক বারো সুপারিশ নিয়ে এলেই মীনাক্ষী শেষাদ্রির সঙ্গে রাত কাটানোর সুযোগ পাওয়া যেত.. কিন্ত। মীনাক্ষীর  হাতে সিনেমার সংখ্যা কমতে থাকে , তত  মীনাক্ষীর  ক্রেজ  কমতে থাকে। তখন ডি  কোম্পানি অন্য বেশ্যাদের মতো মীনাক্ষীর শেষাদ্রির ও  ল্যাংটো ছবির  এলবাম নিয়ে ক্লায়েন্টদের পুশ করতো। তবে বলা হতো এ একজন নায়িকা।  তার মানে হলো এখন টাকা থাকলে  যে কেউ মীনাক্ষীর ল্যাংটো দেহ ভোগ করতে পারবে কিন্তু যেহেতু নায়িকা তাই সাধারণ বেশাদের থেকে রেট  অনেক বেশি।
Like Reply
#9
কিন্তু ডি কোম্পানীর বসেরা দেখছে ওই বেশি রেটে ওই ক্লায়েন্টরা আর মীনাক্ষী শেষাদ্রী কে বেশি বুকিং করতে চাইছেনা , কারণ মীনাক্ষী শেষাদ্রী ৮/১০ বছর ধরে লাইনে আছে। প্রায় সমস্ত ক্লায়েন্ট রাই মীনাক্ষীর ল্যাংটো শরীর বেশ কয়েকবার চেখে ফেলেছে।. , তাই তাদের চাহিদা নতুন নায়িকা আর বলিউডে বর্তমানে নতুন নায়িকার সংখ্যাও কম নয় , রোজ ই নতুন নতুন মেয়ে আসছে , ২/১ টা সিনেমা করেই হারিয়ে যাচ্ছে কিন্তু নিজেদের লাইফ স্টাইল বজায় রাখার জন্য কি করে ,বেছে নিচ্ছে আদিম তম ব্যাবসা অর্থাৎ দেহ বিক্রির। তাই এখন বেশ্যা নায়িকার অভাব নেই বাজারে। হলেও বা ২/১ টা সিনেমার নায়িকা ,নায়িকা তো বটেই ,তারওপর পেপার ,ম্যাগাজিনে নিজেদের আধা ল্যাংটো,, ল্যাংটো ছবি প্রদর্শন করে সবসময়ে প্রচারের শিরোনামে। তাই ডি কোম্পানির সংগ্রহে নতুন নায়িকার সমস্যা নেই...তাই বলে মীনাক্ষী শেষাদ্রী কে ভুলতে পারেনা , সে ৮/ ১০ বছর কোম্পানির হয়ে একচেটিয়া সার্ভিস দিয়ে গেছে , হয়তো তাতে মীনাক্ষী শেষাদ্রীর আর্থিক সুবিধা কিছু হয়েছে কিন্তু তার চেয়ে বহুগুন লাভ হয়েছে ডি কোম্পানির। এইতো কিছুদিন আগেই দেশে ইন্ডিয়া ইংল্যান্ডের টেস্ট সিরিজ হয়ে গেলো। সিরিজটা গট আপ হয়েছিল , এর ফলে ডি কোপানির সমস্ত খরচ বাধ দিয়ে লাভ হয়েছিল ৪০ কোটির টাকার মতো। কিন্তু যখন ক্যাপ্টেন আজহারউদ্দিন কে ওই গট আপ খেলার প্রস্তাব দেয়। তখন আজাহার ৬০ লঃ টাকা আর মীনাক্ষী শেষাদ্রি কে ৭ দিনের জন্য চেয়ে বসে..
Like Reply
#10
শেষে অনেক দরাদরির  পর ৫০ লাখ টাকায়  রাজি হয় কিন্তু মীনাক্ষী শেষাদ্রি কে ৭ দিনের বদলে ১০ দিন আজাহারের সঙ্গে থাকতে হয় (এই প্রথম নয় , এর আগেও অনেক বার আজাহারের মীনাক্ষীর ল্যাংটো দেহ ঘাটাঘাটি করেছে ,). ডি কোম্পানির  মালিক  দাউদ ইব্রাহিমের  ব্যবসা বুদ্ধি প্রখর।  সে জানতো  এই ক্রিকেট বেটিংয়ে প্রচুর পয়সা  , শারজায় থাকতে সে বুখাতিরের কাছে শিখেছিল , যখন শারজা তে  ইন্ডিয়া পাকিস্তান got up  ম্যাচ খেলতো।,তখন অবশ্য ম্যাচ  প্রতি  got  up  হতো।  কিন্তু দাউদ ইব্রাহিম আরো  বড়  ব্যাবসায়ী আর জুয়াড়ি।  তার ইচ্ছে এক একটা পুরো টেস্ট  সিরিজ GOT  UP  করা।  কিন্ত  সে  জন্য উপযুক্ত  সময় আর লোক দরকার।  সেই উপযুক্ত সময় আর লোকও  পেয়ে গেলো , যখন মহম্মদ আজহারউদ্দিন ইন্ডিয়ার  ক্যাপ্টেন হল.. ডি কোম্পানি দেখলো এই আজহারউদ্দিন সরল , সাধাসিধে মানুষ।  মধ্যবিত্ত  ফ্যামিলি থেকে এসেছে।  এর অতো  হাই  লাইফ  সমন্ধে  আইডিয়া নেই , একটু  পয়সা  কড়ি আর সুন্দরী মাগীর সংস্পর্ষে নিয়ে এলে এ মাল কে বাগে  আনতে  সময় লাগবেনা।  সেইমতো প্ল্যান শুরু হয়ে গেলো। ২/৪ তে  প্রাইভেট পার্টি তে  বলিউডের বেশ্যা মীনাক্ষী শেষাদ্রির  সঙ্গে মুলাকাত করে দিলো।  সুন্দরী বেশ্যা  আজহারউদ্দিন কে বাগে আনতে সময় লাগলো না।  , মীনাক্ষীর আরো উবিধা হয়েছিল আরো ,কারণ আগে থেকেই আজাহার  মিয়া মীনাক্ষী শেষাদ্রির ফ্যান ছিল , সে হিরো সিনেমাটাই ১৩/১৪ বার দেখেছে , শাহেনশাহ বা ঘায়েল সিনেমাতও বাহবার দেখেছে।
Like Reply
#11
এইরকম একটা প্রাইভেট পার্টি তে মীনাক্ষী শেষাদ্রী নিজে এসে আজাহার এর সঙ্গে আলাপ করে, তখন আজাহার কথা বলবে কি সামনে প্রিয় নায়িকা দেখে চক্ষু ছানাবড়া , মীনাক্ষী শেষাদ্রির আগ্রহেই ২ জনের মধ্যে বন্ধুত্ব বাড়ে , মীনাক্ষী শেষাদ্রি এই সব কাজে একেবারে সিদ্ধ হস্ত , নিজের রূপ ,যৌবন আর সেক্স দিয়ে কিভাবে লোককে সিডিউস করতে হয় সেইকাজে সিদ্ধহস্ত। মীনাক্ষী শেষাদ্রীর রূপ যৌবন দিয়ে ডি কোম্পানি বহু লোককে নিজেদের ট্রাপে নিয়ে এসেছে, তাদের মধ্যে ,বড় বড় শিল্পপতি আছে , বড় বড় মন্ত্রী আছে , বড় বড় পুলিশ, সরকারি অফিসার যেমন আছে তেমনি অনেক কুখ্যাত ক্রিমিনাল বা মাফিয়া ডন ও আছে. এদের কাছে তো আজহারউদ্দিন এক শিশু ছাড়া কিছু নয়.. ২ হপ্তার মধ্যে মীনাক্ষী শেষাদ্রির জন্য আজাহার একেবারে পাগল ,তার খেলাধুলা ,সংসার বাড়ি সব মাথায় উঠলো , সবসময় মীনাক্ষী শেষাদ্রির ছবি মাথায় ঘুরছে ,প্রথম প্রথম হাত ধরা ,তারপর হাতে চুমু খাওয়া থেকে শুরু তারপর আস্তে আস্তে সিনেমা হলের অন্ধকারে ঠোঁটে গালে চুমু খাওয়া ,টুক করে মাই টিপে দেওয়া ,,আজাহার মিয়াঁর সাহস ক্রমশ বাড়তে লাগলো , মীনাক্ষী কিছু বলতো না , খালি চোখ পাকাতো। এদিকে মীনাক্ষী শেষাদ্রি কে খুশি করার জন্য দামি দামি উপহারও দিতে লাগলো। এইরকম একদিন বন্ধুর থেকে ধার করে একটা হীরের আংটি মীনাক্ষীকে কিনে দিলো। মীনাক্ষী কিছুতেই নেবেনা ,শেষে মীনাক্ষী বললো সে তুমি তো রোজ উপহার দিচ্ছ , আমার থেকেও কিছু উপহার নাও, ততদিনে আজাহারের মুখে কথা ফুটে গেছো , আজাহার বললো , আমি তো মাঝে মাঝে উপহার দিই। তুমি তো রোজ ই উপহার দিচ্ছ , মীনাক্ষী শেষাদ্রির ভ্রূ কুঁচকে বললো কি রকম , আজাহার উদাস সুরে বললো এই রোজ ১০/১২ টা চুমু দিচ্ছ , মাই দুটো টিপতে দিচ্ছ। মীনাক্ষী শেষাদ্রি চোখ পাকিয়ে বললো ,অসভ্য কোথাকারের , তারপর বললো বলোনা কি চাও ,আজাহার বললো না বাবা বেশি কিছু বেশি চাইনা , যা পাচ্ছি ওই টুকু পেলেই যথেষ্ট , বলে টুক করে মীনাক্ষীর রসালো ঠোঁটে চুমু খেয়ে নিলো। তারপরেও মীনাক্ষী একটু জোরাজুরি করলে , আজাহার বললো যা চাইবো তা দিতে পারবেতো , মীনাক্ষী বললো চেয়ে দেখো না ,দিতে পারি কিনা , আজহার বললো যা চাইবো তা দেবেতো ,প্রমিস , শেষাদ্রি ঘাড় নেড়ে বললো প্রমিস। আজাহার বললো তোমার নরম মাইয়ের একটু স্পর্শ পেতে চাই , মীনাক্ষী চোখ পাকিয়ে বললো (সবটাই অভিনয় } সে তো রোজই পাচ্ছ , আজাহার বললো না ড্রেসের ওপর দিয়ে নয় , বলে মীনাক্ষী শেষাদ্রির পরনের গেঞ্জীর মধ্যে হাত ঢুকিয়ে দিলো।
Like Reply
#12
এই ভাবে শুরু হলো  মীনাক্ষী শেষাদ্রি আর  আজাহার এর  সরাসরি  দৈহিক  সম্পর্ক।  মীনাক্ষী শেষাদ্রী আর আজহারউদ্দিন ২ জন ই  সেলিব্রেটি , তাই তারা তো পার্কে  বা খোলা ময়দানে বসে দেহ ঘসাঘসি করতে পারেনা।তাই তাদের স্থান অন্ধকার সিনেমা হল , বা কোনো বড় হোটেলের কেবিন বা লং ড্রাইভে  গাড়ির  মধ্যে।  আজাহার বেশি নারীর সম্পর্কে আসেনি , তার নারী সঙ্গ  বলতে  তার বিবি  নৌরিন।  নৌরিন  রক্ষনশীল  ফ্যামিলির মেয়ে।  , আজাহার আর নৌরিন স্বামী স্ত্রী  হলেও আজ পর্যন্ত  স্বামীর সামনে  ল্যাংটো হয়নি , তাদের দাম্পত্য  জীবন যাপন বলতে ঘর অন্ধকার করে দু একটি চুমা চাটি  তারপর ৩/৪ মিনিটের  যৌন সঙ্গম।  তাও  আজহারউদ্দিন বাড়ি থাকলে।  খেলা ফেলা থাকলে তো খেলা নিয়েই ব্যাস্ত থাকতো।  বিয়ের আগে পর্যন্ত  ঠিক ছিল, বাঘ তখন রক্তের স্বাদ পায়নি।  কিন্তু বিয়ের পর ঐটুকু যৌন সঙ্গমে তার আশা মিটতো না  , মনে মনে তার যৌন ক্ষুধা বাড়ছিল , বিশেষতঃ যখন দেখতো অন্য প্লেয়াররা  বিশেষত রবি শাস্ত্ৰী  বা শিবলাল যাদবের মতো প্লেয়াররা নিত্যনতুন গার্ল ফ্রেন্ড নিয়ে যৌনক্রীড়ায় ব্যাস্ত .মেয়ে  ফ্যানরা মে  যে আজাহারের  দিকে আকর্ষিত হতো  না তা নয়,আজাহার  ছিল বেশ  লাজ্জুক তাই ওই হাই  হ্যালোর বেশি আর এগোতো না।নারী দেহ  সম্পর্ক   বলতে ওই তার বিবি নৌরিন ই  . নওরীন গায়েই যা একটু হাত তাহা দেওয়া। নওরীন যথেষ্ট সুন্দরী , দেহ বেশ নরম  সরম।  এই সময় মীনাক্ষী শেষাদ্রির সঙ্গে মোলাকাত ,   কোনো মানুষের শরীর  এতো নরম হতে পারে ,কোনো মানুষের শরীর  যে এতো নরম হতে পারে ,তা মীনাক্ষী শেষাদ্রির মাইতে হাত না দিলে আজাহার  বুঝতো না... মীনাক্ষী শেষাদ্রির মাইতে হাত বসাতো  ,আজাহারের মনে হতো একতাল মাখনের মধ্যে হাত দিচ্ছে।
Like Reply
#13
বেশ্যা  মীনাক্ষী শেষাদ্রির নরম মাংসল দেহ ভারতীয় ক্রিকেট ক্যাপ্টেন মোহম্মদ  আজহারউদ্দিন কে একেবারে মোহগ্রস্থ করে ফেললো। আজাহার মীনাক্ষী শেষাদ্রি কে খুশি করার জন্য ধার দেন যা করেই হোক দামি দামি উপহার দিতে শুরু করলো। কোথা থেকে টাকা আসবে  , কিভাবে টাকা আসবে  ,ঐসব চিন্তা নেই  খালি শয়নে স্বপনে  মীনাক্ষী শেষাদ্রীর  নরম রসালো শরীর।  সময় পেলেই  মীনাক্ষী শেষাদ্রি কে নিয়ে অন্ধকার সিনেমা হলে ,বা কোনো রেস্তোরার কেবিনে বা গাড়ি নিয়ে লং ট্যুরে বেড়িয়ে  পড়তো , তারপর চুমাচাটি করতে করতে মীনাক্ষী শেষাদ্রির কামিজ বা শার্টের মধ্যে নিজের কর্কশ হাত ঢুকিয়ে দিতো।  তারপর চটকানি আর চটকানি।  চটকাতে চটকাতে মীনাক্ষী শেষাদ্রির মাই দুটো একেবারে লাল করে দিতো। . মীনাক্ষী শেষাদ্রী  মাঝে  মাঝে বলে উঠতো - অসভ্য , রাক্ষস , আমার লাগেনা বুঝি।  এতে  আজাহারের  যৌন ইচ্ছা আরো বেড়ে যেতো, সে দু  আঙ্গুলের  মাঝে   মীনাক্ষীর মাইয়ের  বোঁটা  দুটো জোর  করে কচলে দিতো। ,মীনাক্ষী শেষাদ্রি জোরে ককিয়ে উঠতো।  এই ভাবে চলতে চলতে  আজাহারের হাত একদিন মীনাক্ষী শেষাদ্রির গুদে পৌছে গেলো।
মীনাক্ষী শেষাদ্রির রসালো মাই দুটো একটু বাঁচলো ,কারণ সময় টা এখন মীনাক্ষী শেষাদ্রির গুদ আর মাইয়ের মধ্যে  ভাগ হয়ে গেলো। গুদটা  বেশি সিনেমা  হলের অন্ধকারে  বা লং ড্রাইভে গাড়ির মধ্যে  বেশি চটকাতো, কারণ সময়টা  বেশি থাকতো।  মীনাক্ষী শেষাদ্রির গুদটা চটকাতে চটকাতে একটা, দুটো আঙ্গুল মীনাক্ষীর গুদে পুরে  দিতো।  মীনাক্ষী থাকতে পারতো না ,কোমর বেঁকিয়ে  হড় হড়  করে রস ছেড়ে দিতো। মীনাক্ষী শেষাদ্রির এইসব ভালো লাগতো না. তার আজাহারের সঙ্গে  ভালোবাসার ন্যাকামি মার্কা  কথাবার্তা , সেক্স এ অংশ  গ্রহণ সবই  অভিনয়।  ডি  কোম্পানির নির্দেশ যে ভাবে হোক আজহার কে ফাঁসিয়ে কোম্পানির কুক্ষিগত করে দিতে হবে।  তাই এইরকম অভিনয়।  কিন্তু সেও ও একজন মানুষ , তাই  আজহার যখন মীনাক্ষীর গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে  বসে থাকতো , মীনাক্ষী থাকতে পারতো না, সে ছর ছড়িয়ে গুদের জল খসিয়ে  দিতো, আজাহারের পুরো হাত মীনাক্ষী শেষাদ্রির গুদের রসে ভরে  যেত। বেশ খানিকটা পরে হাতটা বার করে  মীনাক্ষী শেষাদ্রির সামনে চাটতে চাটতে বলতো বলতো ওহ ভীষণ মিষ্টি।  মীনাক্ষী শেষাদ্রি ,চোখ পাকিয়ে ন্যাকামির সুরে বলতো অসভ্য  কোথাকার ,একটু ঘেন্না পিত্তি থাকলে হয়।  আজাহার হাসতে  হাসতে  এবার আঙ্গুলটা মীনাক্ষীর মুখে পুড়ে দিতো।
Like Reply
#14
এই ভাবে আস্তে আস্তে সুন্দরী মীনাক্ষী শেষাদ্রির নরম হাতটা একদিন আজাহার নিজের কাটা বাঁড়াটার  উপর নিয়ে এলো., প্রথমে প্যান্টের উপর দিয়ে তারপর একদিন প্যান্টের চেন খুলে নগ্ন বাঁড়াটা   মীনাক্ষী শেষাদ্রির নরম হাতে ধরিয়ে দিলো ।   বেশ্যা  মীনাক্ষী অনেক ছোট বড় বাঁড়া  এর আগে হাথে নিয়েছে। , তবে আজহারের  লিঙ্গ মহারাজ কে হাথে নিয়ে দেখলো বাঁড়া মহারাজ  বেশ লম্বা চওড়া , এটাকে বাগে আনতে  অনেক কষ্ট মীনাক্ষী শেষাদ্রি কে সহ্য  করতে হবে।  মীনাক্ষী শেষাদ্রী আজ্জু মিয়াঁর লিঙ্গ মহারাজ কে হাতে  নিয়ে  আজ্জু মিয়াঁর   দিকে তাকিয়ে  একটু চোখের ভুক্রুটি করে ঠোঁট ফুলিয়ে  বললো  অসভ্য  , ওই ঠোঁট ফোলানো মীনাক্ষী শেষাদ্রি কে  এতো লোভনীয় লাগছিলো যে আজ্জু মিয়া মীনাক্ষীর ঠোঁটের ওপর ঝাঁপিয়ে পড়লো।মীনাক্ষী শেষাদ্রি আস্তে আস্তে  নরম হাতে আজাহারের  লিঙ্গ মহারাজ কে চটকাতে লাগলো। আজাহারের মনে হল সে সত্যি সত্যিই এবার সুখের স্বর্গে চলে গেছে , এই প্রথম তার বাঁড়া তে কোনো নরম নারী হাতের স্পৰ্শ।এর আগে  আজাহারের  যৌন সম্পর্ক বলতে নিজের স্ত্রী নৌরিনের সঙ্গে , তা নৌরিন  এতো  লাজুক যে সে নিজের হাথে কোনোদিন আজজু মিয়াঁর  লিঙ্গ মহারাজ কে স্পর্শ করেনি, আহাজারকে নিজেকেই লিঙ্গ রুবিনার ভোদায় সেট করতে হতো ,তারপর  যৌন লীলা এই প্রথম কোনো নারীর নরম হাত আজাহারের লিঙ্গ স্পর্শ করলো। আবার যে সে নারী নয় বলিউডের সুন্দরী বেশ্যা  মাগী  মীনাক্ষী শেষাদ্রী।  মীনাক্ষীর  বাঁড়া  কচলানো  আজাহার  বেশিক্ষণ সহ্য  করতে পারলোনা , মিনিট ২/৩ এর মধ্যেই আজাহার  ছর  ছড়  করে মীনাক্ষীর হাতের মধ্যে বীর্য ছেড়ে দিলো। সে এতো পরিমান যে বলার নয় , এতো পরিমান বীর্য  একসঙ্গে নৌরিনের  ভোদায় কোনোদিন ঢেলেছিলো কিনা সন্দেহ।  আর যেহেতু আজাহারের  সেক্স করার সুযোগ কম হতো ,তত বীর্যটা একদম থকথকে  ঘন।  মীনাক্ষী শেষাদ্রির হাতটা আজাহারের থকথকে ঘন বীর্যে ভর্তি হয়ে গেলো আর যেহেতু আজাহারের বীফ খুব প্রিয় খাদ্য ছিল ,তাই  বীর্যটা আঁশটে  গন্ধে ভর্তি। এতটাই আঁশটে  গন্ধ  শুধু মীনাক্ষী শেষাদ্রী  নয় ,আশেপাশের লোকের   নাকেও  পৌছলো।  . সেদিন আবার মীনাক্ষী শেষাদ্রি আর আজ্জু মিয়াঁ  আবার দর্শক আসনে বসেছিল ,যদিও একেবারে ,লাস্ট রো তে একেবারে কোনায়। আজাহার  মীনাক্ষী কে  রাগাবার জন্য  করলো কি মীনাক্ষীর ফ্যাদা মাখা হাতটা মীনাক্ষীর মুখে ঘষে দিলো। সুন্দরী বেশ্যা  মীনাক্ষীর মুখটা আজাহারের আঁশটে  গন্ধময়  বীর্যে ভর্তি হয়ে গেলো।
Like Reply
#15
এই রকম  আঁষটে  গন্ধ  মাখা  বীর্যে মুখ ভর্তি হওয়ায়  মীনাক্ষী শেষাদ্রি খুব রেগে গেলেও ,কিছু বলতে পারলো  না, ওই ডি  কোম্পানির নির্দেশ। বেশ্যা  হিসেবে এইরকম  অভিজ্ঞতা মীনাক্ষী শেষাদ্রীর  অনেক হয়েছে।  , অনেক ক্লায়েন্ট  ই  বীর্য মুখে মাখিয়ে দেয় , তবে সেটা হয় কোনো হোটেলের ঘরে  বা কোনো নিরিবিলি জায়গায়।  এই রকম সিনেমা হলের মতো পাবলিক প্লেসে  নয়।  তার উপর এইরকম আঁশটে  গন্ধ। মীনাক্ষী শেষাদ্রির প্রায় বমি এসে যাবার জোগাড় , আর বীর্যের পরিমান এতো বেশি যে  কিছু বীর্য আবার মুখেও ঢুকেও গেছে ,মীনাক্ষী শেষাদ্রী  অনেক ক্লায়েন্টের লিঙ্গ চোষন করলেও খুব বেশি লোকের বীর্য পান  করত না।  খুব বড়ো  কেউ সুপারিশ নিয়ে এলেই বীর্য পান করতো। তবে পরবর্তী কালে আজহারের ওই আঁশটে  গন্ধ  মার্কা বীর্য  মীনাক্ষী শেষাদ্রী  অনেক পান করেছে। যাই হোক এতো খানি বীর্য এই সিনেমা হলে কি করে পুঁছবে , ওই পরিমান বীর্য মোছার জন্য ওই লেডিস রুমাল খুব ই  ছোট। শেষে লজ্জার মাথা খেয়ে নিজের ব্রেসিয়ার তা কোন রকমে খুলে মুখটা ভালো করে মুছলো। আসলে আজাহার  সেক্স এর ব্যাপারে বেশি কিছু জানতো না কিন্তু টিমে  অজয় জাদেজা বলে একটা জুনিয়র ছেলে এসেছে, সে আবার রূমমেটে।  সেক্স এর ব্যপারে  একেবারে এক্সপার্ট, আজাহার  মীনাক্ষী শেষাদ্রির ব্যাপারে জাদেজাকে জানিয়েছিল। জাদেজা আজ্জু  মিঁয়াকে সেক্স ব্যাপারে ট্রেনিং দিতো আর এজাহার সেটা ফলো করতো।
যাই হোক  এই ভাবে মীনাক্ষী শেষাদ্রির ৩০ তম  জন্মদিন এসে গেলো। মাদ্রাজের এক হোটেলের এক রেস্টুরেন্টের এক কামরা। মীনাক্ষীর বার্থডে পার্টি ,সঙ্গে শুধু ভারতের কাপ্তান মোহাম্মদ আজহারউদ্দিন। আজহার এসে মীনাক্ষী শেষাদ্রীর  গলায়  ৫ লক্ষ টাকা র  একটা হিরের  নেকলেস পরিয়ে দিয়ে নগ্ন পিঠে একটা চুমু খেয়ে (মীনাক্ষী যেহেতু  ব্রা লেস একটা গাউন পরে ছিল তাই তার পিঠটা পুরো নগ্ন ছিল) বললো তোমার দেহের সামনের দিকের অংশ তা একটু দেখাও তো. মীনাক্ষী শেষাদ্রি তো জানতো তো এতো হবার ই , তবু বোকা সেজে  বললো  মানে?  আজাহার  কাঠখোট্টা মানুষ ,অত  মার্ প্যাঁচে  নেই  তাই, সোজাসুজি বলে বসলো , সোনা তোমার বুকটা একটু দেখতে চাই।  মীনাক্ষী শেষাদ্রি একটু  রাগার ভান করে বললো , মানে রোজ ই  তো সময় পেলে ২ হাতে চটকা চটকি করছো , আজাহার বাম হয়ে মীনাক্ষী শেষাদ্রির গালে একটা চুমু খেয়ে বললো , চটকা চটকি তো করি কিন্তু কোনোদিন কি দেখতে দিয়েছো ,একটু দেখাও  না  সোনা। মীনাক্ষী তবু  অনিচ্ছার স্বরে বলতে থাকে --হহু  এখানে না , এক্ষনি ওয়েটার এসে পড়বে।  আজাহার তখন প্রায় বেপরোয়া , না কেউ  আসবেনা , একটু দেখাও না সোনা।
৩০ বছরের সুন্দরী বেশ্যা মীনাক্ষী শেষাদ্রী ১৬ বছরের খুকীর  মতো হু হু  করে বললো একটুখানি দেখাবো কিন্তু।  আজাহার  বলল তাই দেখাওনা  সোনা একটু।  মীনাক্ষী শেষাদ্রি আস্তে আস্তে তার বুকের  কাপড় উন্মোচিত করলো ,আজাহারের চোখের সামনে বলিউডের বেশ্যা মীনাক্ষী শেষাদ্রির রসালো মাই দুটো  ভেসে উঠলো।  দিন ১৫ ধরেই আজাহার  সুযোগ পেলেই অন্ধকার জায়গা পেলেই মীনাক্ষীর মাইদুটো কতো  না কত চটকা চটকি  করেছে  কিন্তু সামনে থেকে কোনো  নারীর  মাই দেখা অন্য অভিজ্ঞতা  তার ওপর  কোনো  সুন্দরী নায়িকার মাই.(আজহারউদ্দিন তখন ও জানতো না  মীনাক্ষী শেষাদ্রি এখন আর নায়িকা নয় , নামজাদা বেশ্যা ছাড়া কিছু নয়.).. ওই মাখনের মতো দুটো গোলাকার বর্তুল  মাংস পিন্ড,তার ওপর  খয়েরি বলয় , সঙ্গে ,দুটো বড় বড়।  খয়েরি বোঁটা। সে এক লোভনীয় দৃশ্য।  আজ্জু মিয়াঁ নিজেকে আর সংবরণ করতে পারলো না।  মীনাক্ষী শেষাদ্রির রসালো মাইয়ের উপর ঝাঁপিয়ে পড়লো।
Like Reply
#16
খানিক পরেই  মীনাক্ষী শেষাদ্রির মাইয়ে আজহারউদ্দিনের দাঁতের কামড়ের চিহ্ন ও মুখের লালায় পরিপূর্ণ।  তারপরে আস্তে আস্তে মীনাক্ষীর ভোদাও  আজহারের চোখের সামনে উন্মোচিত হলো। আজাহারের  তখন পাগল হতে বাকি আছে ,কোনো মাগীর ভোদা এতো সুন্দর  আস্তে আস্তে সুন্দরী বেশ্যা মীনাক্ষী শেষাদ্রির সম্পূর্ণ ল্যাংটো দেহ আজাহারের চোখের সামনে উদ্ভাসিত হলো. আজাহারের এবার গন্তব্য স্থান হলো মোটর কারে লং ট্যুর , সঙ্গে বেশ্যা  মীনাক্ষী শেষাদ্রির ল্যাংটো দেহ। গাড়ী  করে  আজাহার  শহর থেকে একটু বাইরে গেলেই মীনাক্ষীর দেহ থেকে সমস্ত বস্ত্র উন্মোচিত করতো তারপর উরু হতো রাসলীলা।মীনাক্ষী শেষাদ্রির  রসালো ল্যাংটো  দেহটা  চুষে কামড়ে একেবারে ছিবড়ে করে দিতো। ইতিমধ্যে  আজাহারের অজগরের মতো লিঙ্গ মহারাজেরও  দর্শন ও  মীনাক্ষী শেষাদ্রীর  হয়েছে। পুরো কালো অজগর সাপের মতো  মোটা এবং চওড়া  আর সবচেয়ে আকর্ষণের জায়গা তা হলো  লিঙ্গের মুন্ডিটা ,ঠিক যেন সাপের মাথার মতোই দেখতে।  আরওই লিঙ্গ মহারাজের নিচে যে যে বিচি ২টো  রয়েছে সেটা আকারে যে কোনো ষাঁড়ের  বিচির চেয়ে কম নয়।কত পরিমান বীর্য যে ওই বিচি দুটো পূর্ণ তা মীনাক্ষী শেষাদ্রি কিছুদিনের মধ্যেই টের পেয়েছিলো।   প্রথম প্রথম হাত দিয়ে লিঙ্গ মহারাজ কে আদর  করতে করতে কবে যে মুখ ব্যবহার করতে শুরু করেছিলো মীনাক্ষী নিজেও জানেনা। নিজের রসালো গোলাপি জীভ টাকে  সাপের মতো ছুঁচলো করে মীনাক্ষী আজাহারের মুন্ডিতে লেগে থাকা প্রিকামের  বীর্য তা চেটে দিতো।
Like Reply
#17
আজাহারের সমস্ত শরীর টা সরসরিয়ে উঠতো, বেশ্যা মীনাক্ষী শেষাদ্রি জানে কি করে মানুষ কে নরকের দ্বারে পৌছতে হয় , সে খেলায় চূড়ান্ত পারদর্শী। কামলীলায় অনেক পারদর্শী মীনাক্ষী শেষাদ্রির জীভ আর ঠোঁটের কারুকার্যে চিৎপটাং হয়ে গেছে আর সেখানে আজহারউদ্দিন তো বাচ্চা ছেলে ছাড়া কিছু নয়. সুন্দরী বেশ্যা মীনাক্ষী শেষাদ্রির জীভ আজহারের লিঙ্গ প্রদর্শিন করে পৌছোয় ষাঁড়ের মতো দুটো বিচিতে । বিচি দুটোকে মীনাক্ষী লালায়িত করার পর জীভ টা পৌছয় আজহারউদ্দিনের গুহ্য দ্বারে অর্থাৎ পোঁদের গর্তে। আজহারউদ্দিনের সমস্ত শরীর যেন কার্রেন্টের শক খেলো। সে অনেক কিছুই আশা করেছিল কিন্তু ইটা আশা করেনি যে মীনাক্ষী শেষাদ্রী র মতো সুন্দরী তার পোঁদ চাটবে। আজহারের অনুমান ঠিক., মীনাক্ষী শেষাদ্রি তামিল ব্রাহ্মণ , যখন ড কোম্পানির বসেরা মীনাক্ষী শেষাদ্রি কে ক্লায়েন্টদের পোঁদ চাটার নির্দেশ দিয়েছিলো , মীনাক্ষী কিছুতেই রাজি হয়নি , অনেক উপরোধ ,অনুরোধের পরও যখন রাজি করানো গেলোনা , তখন তারা চরম পদক্ষেপ নিলো।
Like Reply
#18
ডি কোম্পানি  অত্যন্ত প্রফেশনাল , তারা চাইতো তাদের ক্লায়েন্টদের কোনো অসন্তুষ্টি না হয় , তাই মীনাক্ষী শেষাদ্রি প্রথম প্রথম কোনো ক্লায়েন্টদের  পোঁদ চাঁটতে অস্বীকৃত হতো  তখন  ডি  কোম্পানি তাকে বোঝাবার চেষ্টা করলো কারণ মীনাক্ষী শেষাদ্রি  বেশ্যা হিসেবে ডি  কোম্পানির সবচেয়ে বড়ো  রিক্রুট।  কোনো হিরোইন কে  ডি  কোম্পানী  বেশ্যা হিসেবে নিজেদের কোম্পানি তে  টানতে পারেনি , বেশির  ভাগ  সিনেমার এক্সট্রা আর খুব বেশি হলে সাইড এক্ট্রেস যেমন লীনা দাস বা হুম খান এর মতো এক্ট্রেস তাদের কণ্ট্রোলে  ছিল।  তাই মীনাক্ষী কে বোঝাবার চেষ্টা করলো , কিন্তু যখন দেখলো মীনাক্ষী একদম নাছোড়বান্দা  তখন শেষ অস্ত্র প্রয়াগ করলো ,কারণ ডি কোম্পানির কাছে ক্লায়েন্টের সন্তুষ্টি সব চেয়ে বড়ো।  সেই অস্ত্র হলো অনীশ ইব্রাহিম , দাউদ ইব্রাহিমের ছোট ভাই , কোনো বেয়াদব বেশ্যা কে  বাগে আনার শেষ অস্ত্র।  অনীশের সঙ্গে মীনাক্ষী শেষাদ্রির সঙ্গে আগেও ল্যাংটো হয়ে শুয়েছে ,কারণ কোম্পানির বসেরা মাগী দের  কেবল  ব্যাবসার কাজে লাগতো না , নিজেদের সেক্স এর জন্য ব্যবহার করতো , কিন্তু তখন মীনাক্ষী শেষাদ্রি অনীশ ইব্রাহিম কে ঠিক চিনতে  পারেনি , চিনতে পারলো সেদিন ,যেদিন ডি  কোম্পানি ল্যাংটো মীনাক্ষী শেষাদ্রি কে অনীশ ইব্রাহিম এর সঙ্গে সমুদ্রের মাঝে একটা ছোট্ট জাহাজে ছেড়ে দিলো।
অনীশ ইব্রাহিম সঙ্গে নিলো  একটা পাতলা শঙ্কর মাছের  চাবুক আর  নিজের প্রিয় আলসেশিয়ান ডগ জিম্মি কে।  এছাড়া জাহাজের কিছু  ক্রু মেম্বার তো ছিলই।   ছোট্ট জাহাজের  সবাই পোশাক পরিচ্ছদে সজ্জিত , কেবল ওই বেশ্যা  মীনাক্ষী শেষাদ্রি  আর  ওই আলসেশিয়ান কুত্তা জিম্মি ছাড়া।  রাতের দিকে অনীশ  খাওয়া দাওয়ার  পর  ডেকের ওপর একটা ইজি  চেয়ার  এ বসলো  বুকের ওপর ল্যাংটো মীনাক্ষী শেষাদ্রি  কে নিয়ে।  একটু দূরে জিম্মি শুয়ে  শুয়ে  জিম্মি মীনাক্ষী আর আনিস  কে লক্ষ  করতে লাগলো।
Like Reply
#19
ওই ছোট জাহাজ টি তে উপস্থিত ১২/১৩ যান জন লোকের মধ্যে একমাত্র মীনাক্ষী শেষাদ্রি আর কুত্তা জিম্মি ই উদোম ল্যাংটো ছিলো, এতে মীনাক্ষী শেষাদ্রি একটু লজ্জা লজ্জা পাচ্ছিলো আসলে মীনাক্ষী তখন সবে বেশ্যা গিরিতে নেমে ছিল , নায়িকা হিসেবেও একটু নাম ডাক ছিল। তখন ও মীনাক্ষী শেষাদ্রি ল্যাংটো হতো তবে তা কোনো ক্লায়েন্টের সঙ্গে বদ্ধ ঘরে , জন সমক্ষে মীনাক্ষীর ল্যাংটো হওয়া এই প্রথম , বোম্বাইয়ের সমুদ্রের এই অংশে অনেক লাক্সারি ছোট জাহাজের ভিড় থাকে, রাতের অন্ধকারে অনেক রহিস ব্যাক্তি তাদের পোষা মাগীদের নিয়ে নৈশ অভিসারে বেরোয়। .সেই সমস্ত জাহাজ গুলোও মীনাক্ষী দের জাহাজ গুলোর পাস দিয়ে যাহার সময় ল্যাংটো মীনাক্ষী শেষাদ্রি কে দেখে নানা ইঙ্গিত করছিলো। একটা জাহাজ থেকে তো এইরকম মন্তব্য ছুড়ে দেওয়া হলো দেখো দেখো কিরকম একটা কুত্তা আর কুত্তী ল্যাংটো হয়ে রয়েছে , ছি। এতে মীনাক্ষী শেষাদ্রি আরো লজ্জা পেয়ে যাচ্ছিলো।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)