Thread Rating:
  • 11 Vote(s) - 2.18 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বউ আমার আস্ত একটা মাগী
#1
Heart 
অধ্যায় 1: ভূমিকা 
শুক্রবার, এপ্রিল 20, 2018 শুক্রবার সন্ধ্যায় 5টা বেজে গেছে এবং স্যাম তার ডেস্কে ছিল, সপ্তাহের জন্য তার শেষ ইমেলগুলি গুটিয়ে নিচ্ছিল। কিছু গুরুত্বপূর্ণ ক্লায়েন্ট উপস্থাপনা সহ এটি একটি ব্যস্ত সপ্তাহ ছিল, কিন্তু সপ্তাহান্ত এখন নাগালের মধ্যে ছিল। স্যাম এখন 4 মাস ধরে আমেরিকায় ছিলেন এবং ব্যস্ত কাজ সত্ত্বেও, তিনি মার্কিন জীবনধারা এবং এর সাথে আসা ডলারের বেতন উপভোগ করছেন। এটি তার বিবাহের একটি বর্ধিত হানিমুন সময়ও ছিল, তার নতুন কনেকে নিয়ে ভারত থেকে ডালাস, টেক্সাস পর্যন্ত বিশ্ব যাত্রা করার মাত্র 6 মাস আগে গাঁটছড়া বেঁধেছিলেন। স্যাম (প্রকৃত নাম: স্যামুয়েল) গোয়াতে বড় হয়েছিলেন। দলীয় লোক হিসাবে গোয়ানদের সাধারণ স্টেরিওটাইপের বিপরীতে, তিনি আরও অধ্যয়নশীল টাইপের ছিলেন। তার ইঞ্জিনিয়ারিং শেষ করার পর, তাকে ভারতের শীর্ষস্থানীয় আইটি কোম্পানিগুলির মধ্যে একটিতে স্থান দেওয়া হয়েছিল এবং দ্রুত তাদের ব্যাঙ্গালোর অফিসে পদে উন্নীত হয়, মাত্র কয়েক বছরের মধ্যেই ম্যানেজমেন্ট লেভেলে পৌঁছে যায়। অনেক আগেই বৃহত্তর দায়িত্ব সামলাতে তার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। তার বাবা-মা ভেবেছিলেন যে বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা করার জন্য এটি একটি ভাল সময় এবং তার সংরক্ষণ সত্ত্বেও, স্যাম থেকে কোনও গুরুতর ধাক্কা দেওয়া হয়নি। প্রস্তাবিত সম্ভাব্য ম্যাচগুলি স্ক্যান করার সাথে সাথে তিনি একটি ঝাঁকুনি পেয়েছিলেন। সেখানে তার চোখের সামনে বারবারার (বার্ব) প্রোফাইল ছিল। স্যাম বার্বকে কলেজের দিনগুলি থেকে প্রাণবন্তভাবে স্মরণ করেছিল। তিনি তাঁর একজন সহকর্মী ছিলেন- যখন তিনি কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং করেছিলেন, তখন তিনি সিভিল স্ট্রিমে ছিলেন। তার ইঞ্জিনিয়ারিং দক্ষতার চেয়েও বেশি, তিনি ক্যাম্পাসে হেড টার্নারের জন্য পরিচিত ছিলেন। লম্বা, ফর্সা লম্বা চুল এবং আকর্ষণীয় মুখের বৈশিষ্ট্য। তার অত্যাশ্চর্য শরীরের কারণে সেগুলি প্রায়শই উপেক্ষা করা হত: 34D-30-36 বা ছেলেরা যেমন বলেছিল "সমস্ত সঠিক জায়গায় মাংস"। তার পুরুষ অনুরাগীরা তার নাম দিয়েছিলেন "সানি" - মিস্টার গাভাস্কার বা মিস্টার দেওলের সাথে কোন সংযোগ নেই বরং মিসেস লিওনের সাথে অসাধারণ সাদৃশ্যের কারণে আমার কি হারাতে হবে? স্যাম ভেবেছিল যে সে এই প্রস্তাবটি অনুসরণ করার সিদ্ধান্ত নিয়েছে। স্যাম নিজে সহ অনেকের বিস্ময়ের জন্য, জিনিসগুলি ক্লিক করেছিল এবং কয়েক মাসের মধ্যে বার্ব এবং সে বিয়ের পথে নেমেছিল। স্যাম তার লিগ থেকে কীভাবে ব্যাট করেছেন বা "লঙ্গুর কে হাত মে আঙ্গুর" শব্দটি আরও খারাপ হিন্দি শব্দটি ব্যবহার করেছেন সে সম্পর্কে সাধারণ বন্ধুদের মধ্যে খারাপ মন্তব্য সম্পর্কে খুব সচেতন ছিলেন। কিন্তু, অ্যারেঞ্জড ম্যারেজ নামের লটারি জিতে নিয়ে তিনি এমন মন্তব্য করেছেন।



অধ্যায় 2: শুক্রবারের পরিকল্পনা "স্যাম, চল কয়েকটা ড্রিঙ্কসের জন্য বেরিয়ে পড়। এই সপ্তাহের পর মায়াঙ্ক আর আমার কিছু অ্যালকোহল লাগবে" স্যাম মুখ তুলে তাকাল অজয়কে তার ডেস্কের কাছে। স্যাম সহজে বন্ধুত্ব করেনি এবং অজয় এমন কয়েকজনের মধ্যে একজন ছিলেন যাদেরকে তিনি ডালাসে একজন কাজের সহকর্মীর পরিবর্তে বন্ধু হিসেবে বিবেচনা করতেন। তারা একই রকম নের্ডি ব্যক্তিত্ব এবং ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের জন্য একটি ভাগ করা ভালবাসার বন্ধনে আবদ্ধ ছিল। তিনি অবিবাহিত ছিলেন এবং তাই স্যামের চেয়ে তার হাতে অনেক বেশি সময় ছিল। "না, না। আজ নয়" স্যাম বলল। "এটি শুক্রবার সন্ধ্যায় এবং আমি বার্বকে বলতে পারি না যে আমি মাতাল অবস্থায় সন্ধ্যাটি একা কাটাতে" "উম... তুমি তাকেও সাথে নিতে চাও?" অজয়কে ইতস্তত করে আমন্ত্রণ জানান। স্থানীয় কস্টকোতে স্যাম এবং তার সাথে দৌড়ানোর সময় তিনি বারবের সাথে একবারই দেখা করেছিলেন। সত্যি বলতে, তিনি তাকে ভয় পেয়েছিলেন কারণ এই অত্যাশ্চর্য, স্বেচ্ছাচারী মহিলার সাথে কীভাবে কথোপকথন করবেন তার কোনও ধারণা ছিল না। স্যাম তার পরামর্শ প্রত্যাখ্যান করলে তিনি অভ্যন্তরীণভাবে স্বস্তি পেয়েছিলেন। "ঠিক আছে, এটা করো- তাড়াতাড়ি ড্রিঙ্কের জন্য বাড়ি ফেরার পথে আমার অ্যাপার্টমেন্টে থামো। এতে খুব বেশি সময় লাগবে না। আমার কাছে একটি নতুন ম্যাককালান 15 বছরের সিঙ্গেল মল্ট আছে যা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে" অজয় জোর দিয়ে বলল। "ঠিক আছে, ঠিক আছে" স্যাম বলল। "শুধু একটি পানীয়। আমাকে বার্বকে জানাতে দিন যে আমি একটু দেরি করব" স্যাম বার্বের নম্বর চেষ্টা করেছিল কিন্তু কোনো সাড়া পায়নি, কারণ সে প্যাক আপ করে অফিসের দরজা দিয়ে বেরিয়ে গেল




অধ্যায় 3: শুভ ঘন্টা? স্যাম পার্ক ভিউ অ্যাপার্টমেন্টের পার্কিং লটে প্রবেশ করল, যেখানে অজয় থাকতেন। বারবের নম্বরটি আবার চেষ্টা করে এবং কোনও প্রতিক্রিয়া না পেয়ে, তিনি তার স্ত্রীকে জানাতে একটি দ্রুত বার্তা টাইপ করেছিলেন যে তিনি 30 মিনিট দেরিতে বাড়িতে পৌঁছাবেন। তিনি খুব কমই বার্তাটি শেষ করেছিলেন, যখন তিনি তার গাড়ির জানালায় একটি টোকা দিয়ে চমকে উঠলেন। এটি ছিল অজয় এবং মায়াঙ্ক, যারা তাদের গাড়ি পার্ক করেছিল এবং তাকে তাদের অনুসরণ করার জন্য ইঙ্গিত করছিল। অজয়, মায়াঙ্ক এবং স্যাম অজয়ের অ্যাপার্টমেন্টে চলে গেল। "আমি আশা করি আপনার রুমমেট হঠাৎ অনুপ্রবেশে কিছু মনে করবেন না" মায়াঙ্ক বলল। "ওহ, তাকে নিয়ে চিন্তা করবেন না। তার কিছু বলার অধিকার নেই। সে সবসময় তার টিন্ডার বাচ্চাদের অ্যাপার্টমেন্টে ফিরিয়ে নিয়ে আসে এবং আমার শান্তিতে বিঘ্ন ঘটায়" উত্তর দিল অজয়। "ওকে প্লেবয় টাইপের মনে হচ্ছে। ওর আবার নাম কি? এটা কি সিদ্ধার্থ? আর যাইহোক কেন সে আইটিতে, তার কি মডেল বা অন্য কিছু হওয়া উচিত নয়?" মায়াঙ্ককে জিজ্ঞেস করল। "হ্যাঁ, সে সিড নামেই যায়। আমি অনুমান করি যে মডেলিং ফিল্ডে প্রবেশ করা কঠিন, তাই সে পরিবর্তে আইটিতে সময় পার করছে" অজয় উত্তর দিল। কিছু স্তরে, তাদের 3 জনই সিডকে তার রুক্ষ সুন্দর চেহারা এবং ছেঁকে দেওয়া শরীর নিয়ে ঈর্ষান্বিত হয়েছিল যা 3 জন গড় চেহারার দেশী আইটি লোকের সিঁড়ি বেয়ে উপরে উঠার সাথে বেশ বিপরীত ছিল। অজয় তার চাবি ব্যবহার করে তাদের অ্যাপার্টমেন্টে ঢুকতে দেয়। "সিডের বাচ্চাদের কথা বলছি, মনে হচ্ছে এই মুহূর্তে এখানে একজন আছে" অজয় উপহাস করে, বসার ঘরের টেবিলে রাখা দামি গুচি ব্যাগের দিকে ইশারা করে। "আমেরিকাতে প্রত্যেক মহিলা কি সেই ব্যাগটি পেতে চান? আমি আজকে আমাদের অফিসে 3-4 জনকে দেখেছি এবং আমার স্ত্রী এবং বোন দুজনেই আমাকে এটি কেনার আশা করছে, যেন $550 গাছে জন্মায়" মায়াঙ্ক অভিযোগ করেন৷ "নো মজা করছি। আমি গত মাসেও বারবের জন্য এটি পেয়েছি। একই ব্যাগ কিনতে দেখে তিনি খুশি হননি। ইনস্টাগ্রামে এটি একটি ক্রেজ" স্যাম বলেন। অ্যাপার্টমেন্টে কোনও মহিলার উপস্থিতি সম্পর্কে কোনও সন্দেহ থাকলে, সিডের শোবার ঘর থেকে হাহাকার এবং শারীরিক কার্যকলাপের শব্দ দ্বারা এটি নিশ্চিত করা হয়েছিল। স্পষ্টতই মহিলাটি মিস্টার সিড তার সাথে যা করছিলেন তা উপভোগ করছিলেন এবং এই অ্যাপার্টমেন্টের পাতলা দেয়ালগুলি খুব বেশি শব্দকে কমিয়ে দিচ্ছিল না।





অধ্যায় 4: রহস্য নারী 3 বন্ধু যখন মজার পরিস্থিতি উদ্ঘাটন করার কথা ভাবছিল, তখন বেডরুমের ক্রিয়া বন্ধ দরজার পিছনে উত্তপ্ত হয়ে উঠছিল। থুড! থুড! থুড! অ্যাপার্টমেন্টের মধ্য দিয়ে স্পন্দিত শব্দগুলি ইঙ্গিত দেয় যে অ্যাকশনটি এখন বেডরুমের দরজার বিরুদ্ধে উন্মোচিত হচ্ছে। "আমি আশা করি সিড যদি দরজাটি ভেঙে দেয় তবে সে খরচ বহন করবে" মায়াঙ্ক মজা করে বলেছিল। "আপনি চিন্তিত কেন? আমরা আমাদের পানীয় সহ একটি বিনামূল্যে শো পেতে হবে যদি তারা গমগম করে বেরিয়ে আসে" স্যাম বলল। "আমি শুধু আশা করি উত্সাহী ভদ্রমহিলা সেগুলি শেষ করার পরে এক টুকরো হয়ে বেরিয়ে যেতে সক্ষম হবে" অজয় মাথা নেড়ে বলল। "ওহ ড্যাম..মনে হচ্ছে আমি আমার সেলফোনটি গাড়িতে রেখে এসেছি" স্যাম বুঝতে পেরেছিল। "কেন আপনারা ড্রিঙ্কস ঢালা শুরু করবেন না। আমি এখুনি ফিরে আসব" সে বলল, অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে। অজয় যেমন ড্রিঙ্কস পেয়েছে। চশমা, এবং বরফ প্রস্তুত, বেডরুম থেকে শব্দ দরজার ধাক্কা থেকে বিছানার একটি ক্রিকিং থেকে পরিবর্তিত হয়েছিল কারণ সিড স্পষ্টভাবে গৌরবকে দূরে ঠেলে দিচ্ছে। মহিলাটি এখন তার প্রশংসায় অনেক বেশি সোচ্চার ছিল এবং তার "ইয়েস, ইয়েস, সিড, ইয়েস, সিড এবং ওহ মাই গড" এর লোভনীয় আর্তনাদ পরবর্তী 2-3 মিনিটের জন্য অ্যাপার্টমেন্টে অনুরণিত হয়েছিল। স্যাম অ্যাপার্টমেন্টে ফিরে আসার সময় বেডরুম থেকে শব্দগুলি নিঃশব্দে পড়েছিল। "শো শেষ?" স্যাম জিজ্ঞেস করল। অজয় এবং মায়াঙ্ক উভয়েই কাঁধে তুলে ইঙ্গিত করে যে সিড পরবর্তী পরিকল্পনা করছে তার কোন ধারণা নেই। **পিং** স্যাম তার স্ত্রীর কাছ থেকে উত্তর দেখতে তার ফোনের দিকে তাকাল। "আমিও দেরি করে চলেছি। কেন আপনি বাড়ির পথে রাতের খাবারের জন্য খাবার তুলে নিচ্ছেন না? আপনি যা খেতে চান তা নিয়ে আমি ঠিক আছি" বার্ব থেকে লেখাটি বলেছিল। স্যাম বললেন, "আসুন সেই ড্রিঙ্ক নিয়ে চলুন"। "আপনি ব্যালকনিতে পান করতে চান?" অজয়কে জিজ্ঞাসা করলেন "আবহাওয়া ভাল, এবং মিস্টার সিড আবার শুরু করার সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে এটি আমাদের কিছু সাউন্ড প্রুফিং দেয়"। "আমাকে প্রথমে ওয়াশরুম ব্যবহার করতে হবে" মায়াঙ্ক বলল যখন সে হলওয়ে থেকে নেমে গেল যখন অজয় এবং স্যাম মদ্যপান শুরু করতে বারান্দায় গেল। যদি তারা বসার ঘরে আরও ৫ মিনিট থাকতেন, তবে তাদের বেশ দৃষ্টিকটু অভ্যর্থনা করা যেত। সিডের বেডরুমের দরজা খুলে বেরিয়ে গেল এক সুন্দরী মহিলা। তিনি একটি বেইজ রঙের স্কার্ট পরেছিলেন, যা তার হাঁটুর উপরে এবং একটি সাদা ব্যবসায়িক শার্ট যা সম্পূর্ণরূপে খোলা ছিল, নীচে তার সেক্সি ভিক্টোরিয়ার সিক্রেট ব্রা দেখাচ্ছিল। এক হাতে সে তার জোড়া হাই হিল জুতা ধরে ছিল যেটি সে বেডরুমের মেঝে থেকে তুলেছিল। অন্য হাতে তার ফোন ছিল যখন সে কাউকে টেক্সট করছিল। এটা বারবারা ছিল!

 


অধ্যায় 5: একটি দ্রুত প্রস্থান বার্ব নড়বড়ে হয়ে বসার ঘরের মেঝে পেরিয়ে গেল। তার মন দৌড়াচ্ছিল এবং সে এবং সিড সেই বিকেলে যে সমস্ত বেডরুমের জিমন্যাস্টিকস করছিলেন তার সমস্ত শরীর থেকে তার শরীর খারাপ ছিল। এটা সে অভ্যস্ত ছিল কিছু তুলনায় অনেক বেশি জোরালো ছিল. তিনি ধীরে ধীরে তার শার্টের বোতাম লাগাচ্ছিলেন যখন তিনি হলওয়ে থেকে একটি শব্দ শুনে চমকে উঠলেন। কেউ ওয়াশরুমে ছিল আর বের হতে চলেছে! ওহ ভগবান, সে মনে মনে ভাবল। অ্যাপার্টমেন্টে অন্য কেউ! এটা অবশ্যই সিডের রুমমেট হতে হবে। সে সিডের রুমমেট সম্পর্কে কিছুই জানত না কিন্তু অবশ্যই কারো সাথে দৌড়াতে আগ্রহী ছিল না। তিনি দ্রুত তার গুচি ব্যাগটি ধরলেন, তার হাই হিলের উপর স্খলন করলেন এবং প্রস্থানের দিকে রওনা হলেন। তিনি যখন পিছনে তাকাতে ভুল করেছিলেন তখন তিনি প্রায় সদর দরজার বাইরে ছিলেন। মায়াঙ্ক ততক্ষণে লিভিং রুমে পৌঁছে গেছে এবং তাদের চোখ দূর থেকে বন্ধ হয়ে গেছে। "হে...হা...হাই" মায়াঙ্ক ইতস্তত করে বলল। বার্ব তাকে উপেক্ষা করে এবং তার শার্টের শেষ 2 বোতামটি উপরে করে সিঁড়ি বেয়ে নিচে যাওয়ার সময় তার পিছনে দরজা বন্ধ করে দেয়। মায়াঙ্ক সেখানে বসার ঘরে দাঁড়িয়ে দু-একটা ভাবনা মাথায় ঘুরপাক খাচ্ছে। এক- বাহ, সিড একজন ভাগ্যবান জারজ। সেই শিশুটি একটি চমকপ্রদ ছিল। দুই- সে সাহায্য করতে পারেনি কিন্তু অনুভব করে যে সে অস্পষ্টভাবে পরিচিত দেখাচ্ছে। সে তাকে আগে কোথায় দেখেছিল? দপ্তর? না, এটা ঠিক মনে হয়নি। এটি একটি শুক্রবার সন্ধ্যায় শেষ এবং তার মস্তিষ্ক তার তীক্ষ্ণ ছিল না. সে চিন্তা একপাশে রেখে বারান্দায় তার সহকর্মীদের সাথে যোগ দিতে বেরিয়ে গেল
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)