Thread Rating:
  • 8 Vote(s) - 2.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
বাবার চাকরি বাচাতে আম্মু
#1
আমার নাম  অনিম, আম্মু সৈয়দা  নাসরিন আর বাবা রাজেল আহমেদ আমার মা খুব ভাল আর ধার্মিক, মায়ের চেহারাটা খুব মিষ্টি, আর আম্মুর গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা আম্মু খুব ভাল আর ধার্মিক,কুব একটা ফিগারসচেতন না হলেও আম্মু ঠিক মোটা না, হেলদি শরীর এতে আম্মুকে দেখতে আরো হট লাগে আজকে আম্মুকে নিয়ে একটা গোপন কথা বলছিআব্বু  তখনজব করে সিলেটের একটা ফ্যাক্টিরিতে আমাদের সংসার ভালই চলছিল হঠাত একদিন আব্বু খুব টেন্স অবস্থায় বাসায় আসলেন আব্বুকে বলতে শুনলাম, ইন্ডিয়া থেকে  ইন্টারন্যাশনালের নাকি কে এসেছে, আব্বুর কাছে মনে হয় ইন্সপেকশনের টাইমেটাকা চেয়েছিল আব্বু দেয়নি, রাগারাগি করেছে এতে আব্বুর নামে ব্যাড রিপোর্ট দিয়েছে আব্বুর জবটা গেল বলে আমাদের বাসায় কান্নাকাটি লেগে গেল আব্বু শেষ চেষ্টা করতে ঢাকায় গেলেনপরদিন আমাদের পাশের বাসার * এক আন্টি বাসায় আসল আম্মু তার সাথে গল্প শুরু করল, অ্যান্টির স্বামী আব্বুর কলিগ ছিলেন আন্টি আম্মুকে জিজ্ঞেস করলেন, বিআরডিটিআইর পিকনিকের কথা মনে আছে?
আম্মুঃহ্যা, ভালই লেগেছিল এখন তো মনে হয় এসব সব ছাড়তে হবে রাজ ঢাকা গেছে, দেখা যাক কি হয়!
আন্টিঃ যা হবার কুমিল্লায় হবে, আর হওয়ার চাবিকাঠি তোমার কাছে নাসরিন
আম্মুঃ মানে!
আন্টিঃ পিকনিকে দিপেন দা এসেছিলেন ইন্ডিয়া থেকে মনে আছে?
আম্মুঃ হ্যা! তোমাদের কেমন রিলেটিভ না ভদ্রলোক! কোক ইন্ডিয়াতে জব করেআন্টিঃ তোমার সাহেবের সাথে ওরই লেগেছে!
আম্মুঃ ইয়াআল্লাহ! বউদি,তুমি একটু দিপেনদাকে বলনা দরকার হলে আমি কথা বলব!
আন্টিঃ তোমারই কথা বলা লাগবে
আম্মুঃ মানে!
আন্টিঃ পিকনিকে তোমাকে দেখে দাদার খুব ভাল লেগেছে!
 আম্মুঃ মানে!আন্টিঃ মানে তো বুঝলাই তোমার সাহেবকে কায়দা করে ঢাকায় ডাকাটা আসলে একটা চাল একচুয়ালি তোমার সাথে কথা বলার জন্যই এতকিছু
আম্মুঃ ছি! এটা কেমন কুপ্রস্তাব!
আন্টিঃ তোমার ভাল না লাগ্লে নেই বাট এরপর কি হবে ভাব 
আন্টি চলে গেলে আম্মু ভাবনায় পড়ে গেল পরদিন আমি স্কুল থেকে আসার পর দেখলাম আম্মু আবার অ্যান্টির সাথে কথা বলছে
আম্মুঃ বাট রাজ যদি জানতে পারে! আর অনিম তো এখনো ছোট ওকে কি করব?
 আন্টিঃ আরে,  কটেজে থাকবে তোমরা অনিমকে আরেক রুমে  টিভি দিয়ে বসায় রেখ
আম্মুঃ আচ্ছা! বাট ওর বাবা এসে পড়লে
!আন্টিঃ আসবে না অফিসে ব্যবস্থা অমন করেই করাএর পরদিন আম্মু বলল আমরা বেড়াতে যাব রেডি হয়ে নিতে সকাল সকাল আমরা বের হলাম রাস্তার মোড় থেকে আমাদের একটা কালো গ্লাসের গাড়ি তুলে নিল আমরা খুব দ্রুত  পৌঁছে গেলাম একটা বড় কটেজে ঢুকলাম কটেজের ভেতরে লম্বা কালো একটা লোক আমাদের স্বাগত জানাল বুঝলাম এই সেই দীপেনলোক্টা আমাকে অনেক চকলেট দিলআর টিভি দেখতে দিল। আমার কিন্ত কৌতুহল হল কারণ আম্মু আর দীপেন একটা রুমে ঢুকে দরজা লক করে দিল আমি আস্তে করে পা টিপে বারান্দায় গেলাম ওখানে আম্মুদের রুমের দরজা বন্ধ বাট জানালার সাইড দেখা যায় আমি জানালা বন্ধ থাকলেও জানালার ফাঁক দিয়ে উকি মেরে সব দেখতে  পাচ্ছিলাম
আম্মুঃ দেখুন আমি খুব ধার্মিক মহিলা আমি আজ এখানে এসেছি আমার স্বামীর জন্য বাট কি করে বুঝব যে আমার সব কেড়ে নেয়ার পর আপনি আমার সাথে গাদ্দারি করবেন না!
দীপেনঃওরে বাবা! এত সন্দেহ! ঠিক আছে ফাইলটা দেখআম্মু তখন সামনের ফাইলটা পুরো পড়ে আম্মুঃ হুম আমার স্বামীর ব্যাপারে সব ভাল ভাল কথাই আছে শেষে ওকে প্রমোশনও দিতে বলেছেন
দীপেনঃ ইয়েস এবার তাহলে শুরু করা যাক
আম্মুঃ ওকে বাট শুধু এবারি কিন্ত আর কোনদিন না
দীপেন(একটু হেসে) ওকে! এমনিতেও আমি চলে যাব ভারত তার আগে একটু আসলে সেদিন তোমাকে পিকনিকে দেখেই আমি তোমার প্রেমে পড়ে গেছি হাহাহালোকটার পরনে ছিল শুধু একটা ট্রাউজার, আর হাতে একটা গ্লাস ধরা আম্মুর কাছে এসে আস্তে করে আম্মুর শাড়ীটা খুলে ফেলল আমার মা এখন শুধু ব্লাউজ আর পেটিকোট পরা আম্মুর দুধজোড়া যেন ফেটে বের হয়ে যাবে। আম্মু  দুই হাত দিয়ে মুখ ঢেকে রেখেছে আম্মু হঠাত কেদে উঠল
দিপেনঃ দেখ নাসরিন, আমি তোমাকে জোর করিনি। সো কান্না থামাও। আর হ্যা,এই মদটুকু খেয়ে দেখ, ভাল লাগবে।আম্মু আস্তে করে গ্লাসে চুমুক দিল।
 আম্মুঃ আমার মাথা ঘুরছে।
দিপেন আম্মুকে ধরে বেডে শুইয়ে দিল। এরপর আম্মুর ব্লাউজ আর ব্রা খুলে দিল। তখন জীবনে প্রথম আম্মুর দুদু দেখতে পেলাম। শ্যাম্লা রঙ এর ডাবের ওপর দুটা কিশমিস বসানো যেন।তাল তাল দুগ্ধবতী গাভীর মত দুদুজোড়া যেন লাফ দিয়ে বের হয়। দিপেন  আম্মুর দুদু ধরে দিপেন টেপা শুরু করে। আম্মুর দুধ দিপেনের হাতে ধরে না, এত বড়। আম্মু বাধা দেয় না,শুধু দুই চোখ বেয়ে টপ টপ  করে পানি পড়ছিল। তার সতীত্ব আজ লুন্ঠিত হচ্ছে। দিপেন এবার  আম্মুর দুদু দুটা চুষতে থাকে। বেশ কিছুক্ষন চোষার পর দিপেন হঠাত আম্মুর  দুধের বোটায় বাইট দেয়। আম্মু বলে ওঠে ,   আহ,লাগছে।দিপেন তখন আর জোরে কামড় দেয়। আম্মু কেঁদে ওঠে। অবশেষে  আম্মুকে রেহাই দিলে দেখলাম যে আম্মুর বিশাল দুধদুটা দীপেনের লালায় লাল হয়ে  গেছে। আম্মু মাথায় হাত দিয়ে শুয়ে থাকে। দিপেন এবার আম্মুকে চুমু খায়। দির্ঘ চুমুর পর যখন মুখ তোলে তখন দেখলাম আম্মুর পুরা মুখ লোক্টার লালায় ভরা। এবার দিপেন আম্মুর  পেটিকোট খুলে দেয়। আমার আম্মু পুরা ল্যাংটা। গায়ে এটা সুতাও নেই।আম্মুর পেটে ঢল ঢলে চর্বি। জীবনে প্রথমবার আম্মুর ফুটা দেখলাম। পরে জেনেছিলাম ওটাকে ভোদা বলে ভোদায় মোটেই বাল নেই। ভোদার ফিটা যেন কাতলা মাছের মুখের মত ওপেন হয়ে আছে।  দিপেন আমার আম্মুর ভোদা চাটতে থাকে। ভোদাটা পরিস্কার, একদম কোন  বাল  নেই। এরপর দিপেন নিজে ল্যাংটা হয়। ওর নুনুটা বড়(পরে জানলাম ওটাকে বাড়া বলে) ওর  বাড়ার ওপরে ঘোড়ার লিংগের মত একটু চামড়া। আম্মু বলে, ওহ নো! এটা অনেক বড়। "তাই!তবে তো তুমি সেই মজা পাবে" বলে  আম্মুরদুই থাইয়ের ওপর বসে আমার মায়ের  ভোদায়  ওর আকাটা বাড়াটা ঢুকিয়ে   দেয়।  আম্মু আহ ,ব্যথা পাচ্ছি বলে ওঠে! কিন্ত দীপেন আম্মুর ব্যাথার পরোয়া না করে পক পক করে আম্মুর অই জায়গায়  ঠাপ মারতে থাকে আর দুই হাত দিয়ে একই সাথে চলিয়ে যায় দুদু টেপা।  ঠাপ আর দুধ টেপন সমান তালে চলে, এর মাঝেই আম্মুর ঠোঁটে দিপেন কামড় বসিয়ে দেয়। আম্মু আহ বলে চিৎকার দিয়ে ওঠে!কিন্ত দিপেন কেয়ার করে না। সারা ঘরে পক পক শব্দ! আমার মা নাসরিন এর উলঙ্গ যোনীতে দিপেন কুমারের আকাটা বাড়া ঢুকছে আর বের হচ্ছে। দিপেনের বিচি জোড়া আম্মুর পাছা বরাবর বাড়ি খাচ্ছে। হঠাত আম্মু বলে ওঠে, প্লিজ, ভিতরে ফেলবেন না। দিপেন তখন বলে, তবে আমি যা বলব, তাই বল।
এবার আম্মুকে দিপেনের শেখানো কথাগুলো বলতে শুনলাম। 
আম্মুঃ আমার * ভাতার, প্লিজ আমাকে কুত্তাচোদা করে আমার পেট করে দিও না। আমার মুখে ফ্যাদা ফেল, তোমার ফ্যাদা মুখে নেব।
 
 দিপেন তার ধোনটা বের করে নেয়। ধোন দিয়ে পিচিক পিচিক করে সাদা তরল বের হয়, আম্মুর মুখে ফেলে। এরপর আম্মুর পাশে শুয়ে দিপেন বলে, তোমার পেটে  করলাম না।আম্মু কাদ কাদ  গলায় বলে, বেশ করেছেন! এরপর পাশ ফিরে ফোপাতে লাগল। একটু পরে উঠে আম্মু মুখ ধুল। এবার চলে যেতে চাইলে  দিপেন আম্মুর হাত ধরে বলে, আরে চললে যে ,শেষ হয়নি তো।
আম্মুঃ না!প্লিজ!দিপেন(হেচকা টানে আম্মুকে কাছে টেনে নিয়ে) স্বামীকে বাচাতে হবে না!আম্মু মুখ ঘুরিয়ে ফোপাতে থাকে বাট নিজেকে আর ছাড়িয়ে নেয় না। দিপেন আম্মুর দুধ চটকাতে থাকে। আম্মুকে আবার জোর করে চুমু খেয়ে আবার উল্টেপালটে চোদে। কিন্ত এবারো আম্মুর ভোদায় মাল ফেলে না। আম্মুর সারা শরির ভরে গেছে দিপেনের বির্জে।আম্মু একটু পরে বলে, আমি ফ্রেশ হব। এবার যাওয়া দরকার।দিপেনঃ একবারে শেষ করে যাও।
 আম্মুঃ মানে! আর কত।
দিপেনঃ তুমি কখনো অ্যাানাল করেছ? পাছা দিয়ে?
আম্মুঃছি! ওটা মুসলামানদের জন্য হারাম।
দিপেনঃ আর * র চোদন খাওয়া বুঝি হালাল।
বলে আম্মুর অনুমতির তোয়াক্কা না করে আম্মুকে জোর করে উলটা করল দিপেন। এবার আম্মুর পাছার ফাঁকে নিজের ধোন প্রবেশ করাতে চায়। কিন্ত আম্মুর পুটকি বেশ টাইট। আম্মু বলে ওঠে, ঢুকবে না। ডিপেন তখন বলে, আমাকে চ্যালেঞ্জ করছ। তবে রে...। এই বলে জোরে নিজের ধোন আম্মুর পাছায় ঢুকিয়ে ঠাপ মারতে লাগল।আম্মুর দুধ ঝাঁকি খেতে খেতে  আবার পক পক ফচাত ফচাত করে পোদ মারা খেতে লাগল।আম্মু মুখে হাত দিয়ে ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে থাকে। দিপেন মেন্টালের মত বলতে থাকে, অহ! নাসরিন। কি টাইট তোমার পাছাটা। তোমাকে চুদব ভেবে কত খেচেছি। মাই সেক্সি বেব, অহ, আহা আহ ...। এক পর্যায়ে আম্মুর পাছায় মাল ফেললে দিপেনের চোদা শেষ হয়।এবার আম্মু আস্তে আস্তে কাপড়্গুলো পরে বের হয়। আম্মু যাবার আগে বলে, আমার কাজ আমি করেছি। এবার আপনার পালা।
দিপেনঃডোন্ট অরি।
আম্মু আস্তে আস্তে বের হয়। আমিও এক ছুটে আম্মুর কাছে চলে গেলাম। আম্মু আমাকে নিয়ে বের হয়ে আসল। গাড়ি আমাদের বাসায় পৌছে দিল। দুদিন পর  আব্বু ঢাকা থেকে এসে খুশি হয়ে বলল, আরে দীপেনবাবু তো আমার নামে বেশ ভাল সুপারিশ করেছে। বুঝলাম না কি হল। আমার প্রমোশনও হয়ে গেছে। আম্মু খালি একটু হাসল।
 
 
 
 
 
[+] 6 users Like adi1984's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সুন্দর
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)