Thread Rating:
  • 27 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ভীড় বাসে আর আমার শরীর
#1
নমস্কার .

আমার মাথা তে যেই সব নোংরা চিন্তা গুলো চলতে থাকে ভাবলাম শেয়ার করি আপনাদের সবার সাথে. .
আমার প্রথম গল্প শুরু করছি .

আমি পৃথা , গোলগাল চেহারার ভরাট শরীরের এক অতি সাধারণ মেয়ে . হাঁ সাধারণ কারণ আমি কোনোদিন এ হট ছিলাম না . স্ট্রিক্ট প্যারেন্টস , পড়াশোনায় ভালো , সবার কথা শোনা এক বাধ্য মেয়ে. কোনোদিন বয়ফ্রেইন্ড হয়নি , এই কারণে না যে কেউ প্রপোস করেনি  কখনো , তবে বাড়ির ভয় এ কোনোদিন আমার সাহস হয়ে ওঠে নি . কোনোদিন কারো হাত পরে নি আমার শরীরে , কেউ আমার দুধের বোটা মুচড়ে দেয়নি , কেউ আমার ঠোঁটে ঠোঁট বসায়নি , কেউ আমার কোঁকড়ানো বাল এ হাত বোলায়নি . এর জন্য দুঃখ ছিল না কারণে এসব আমি ভাবিনি কোনোদিন . তবে এসব যে এভাবে ঘটে যাবে সেটাও কখনো ভাবিনি . তার গল্পই বলবো আজ .

আমার প্রথম গল্প , ক্ষমা করে দেবেন ভুল ত্রুটি . যাদের পরে ভালো লাগবে অবশই কমেন্ট এ উৎসাহ দেবেন , আর যারা আমার এই গল্প পরে হস্তমইথুন করবেন তারা অবশই জানাবেন আর আমার নাম নিয়ে শীৎকার করবেন .

তখন আমি সবে ১৯ . কলেজ ফেরার সময় বাস ধরতে হতো বিকেল বেলা, অনেকটা রাস্তা , তার সাথে ভিড় বাস . সিট পাওয়া যেত না , দাঁড়িয়েই যেতে হতো বেশি রাস্তা . আমি নামতাম প্রায় শেষের স্টপ এ , তাই সুযোগ পেলে একদম পেছনে চলে যেতাম .

সেদিন ও রোজকার মতন চড়লাম বাসে . কন্ডাকটর খালি গাড়ি , খালি গাড়ি করে বাস ভর্তি লোক বোঝাই করে , পেছনে ফাঁকা বলে ঠেলে দিলো . আমি কোনোরকম এ ব্যাগ বাঁচিয়ে , আশপাশের লোকের বগল এর তোলা দিয়ে ঘাম এর গন্ধ সুকে চললাম পেছনের দিকে. আমার ব্যাগ টা সামনের দিকে , আমি একটা সালোয়ার কামিজ পরে আছি. কোনোরকম এ একদম পেছনের সিট এর কাছে হ্যান্ডেল টা ধরে দাঁড়ালাম.

আমার হাত প্রথম এ পড়লো আর এক জনের হাতের ওপর , আমি সরি বলে আমার হাত তা একটু নিচে নামিয়ে রাখলাম . যার হাতের ওপর আমার হাত পড়েছিল  , তিনি এবার আমার দিকে তাকালেন , আমায় আপাদমস্তক দেখে একটা হাসি দিলেন . আমার কেমন জানি একটা ভয় লাগলো , কি অদ্ভুত চাউনি . দেখে তো মনে হচ্ছে মজদুর হবে , আসে পাশে সবাই এ দখলম ওরকম মজদুর গোছের .
সে সামনের একজন কে কিছু একটা বললো , সে ঘুরে আমাকে বললো দিদি আপনি রড তা ধরে দাঁড়ান, আমি একটু খুশি হয়েই এগিয়ে রড ধরে দাঁড়ালাম .
আর সেটাই আমার সবচেয়ে বড়ো ভুল হলো. পেছনের লোকটা পুরো আমার গায়ে সিঁটিয়ে দাঁড়ালো , এতো টা কাছে যে আমি ওর মুখের থেকে গুটখার গন্ধ পাচ্ছি , কিন্তু আমার সরার জায়গা নেই . একটু নড়তেই দেখলাম আমার নরম পাছা ঘষা খাচ্ছে ওর শরীর এ . আমার শরীর শিউরে উঠলো .

২/ ৩ মিনিট এভাবেই কেটে গেলো . পেছন এ চাপা হাসি শুনতে পাচ্ছি .এবার একটা হাত আমার হাতের ওপর পড়লো , যে হাতে আমি রড ধরে দাঁড়িয়েছিলাম.আমি হাত তা একটু নিচে নামাতেই হাত টা আবার আমার হাতের ওপর আসলো . আবার সরে গেলো নিজে থেকেই, তারপর আবার আসলো আমার হাতের ওপর . এবার ওই খরখরে হাতটা আমার নরম হাতে ঘষা দিচ্ছে .
আমি একটু রাগ দেখিয়ে তাকাতেই ওর হাসি দেখে ভয় লেগে গেলো , আর সে যেন সাহস পেয়ে ফিসফিসিয়ে বললো "কি নরম হাতটা আপনার " .
শুনে আমি আরো অবাক, কি নির্ভয়ে নির্লজ্জের মতন বললো কথাটা. তার থেকেও ভয়ঙ্কর ওপর জনের কথা টা, "তাই ? " বলে আমার জামার স্লীভ সরিয়ে আঙ্গুল বোলাতে লাগলো.
এভাবে দুজন অচেনা মজদুর আমার শরীর এ হাত বোলাচ্ছে , ভরা বাসের মধ্যে .
হাত বোলাচ্ছে না আমার নরম মাংসল হাত টা টিপে টিপে দেখছে . কি খসখসে সেই হাত .
আমি ভয় এ কিছু বলতে যাবো তখন একটা হাত আমার মুখ চেপে ধরলো .
" চেল্লাবি ? কি বলবি সবাইকে ? তোর হাত ধরেছি ? কেউ পাত্তা দিবে মনে হয় ? "
বলে আমার পাছায় একটা চিমটি অনুভব করলাম, আঃ কি জোরে চিমটি কাটছে , প্যান্ট এর ওপর দিয়েই কিন্তু আমার নরম পাছা.
উঃ . আমি ভয় এ তাকালাম , "আর চেল্লাবি ? " আমি ঘাড় নেড়ে না বললাম . চিমটি ও থামলো . তারপর আবার কানে ফিসফিস " উফ , কি নরম মাংসল শরীর রে তোর ".
পাস্ থেকে আর একজন কানে বললো " হাত টা এতো নরম , দুদু টা না জানি কি হবে " .
শুনে আমার শরীর ঠান্ডা হয়ে গেলো, এরা আমার দুদু ও ধরবে ? আমার গলা শুকিয়ে গেলো , একি আমার প্যান্টি ভেজা ভেজা লাগছে কেন ? তবে কি এইসব শুনে আমার রস বেরোচ্ছে ? ব্রা এর ভেতর যেন আমার দুদুর বোটা জেগে উঠছে , কি ঘটতে চলেছে আজ আমার সাথে ?

এবার আমার স্লীভ ছেড়ে হাত টা আমার বগল এর তোলা দিয়ে আমার ব্রা লাইন বরাবর বোলাতে লাগলো . আমি কেঁপে কেঁপে উঠছি.এবার পক করে চেপে ধরলো . উফফ কি শক্ত সেই চেপে ধরা , আমার নরম দুধ টা যেন গোলে গেলো.
" কি বোরো রে তোর দুধ শালী মাগি , অনেকের হাত পড়েছে বোধ হয় " .
কি বলছে এরা ? না কেউ ধরে নি আমার দুধ ..... আজকের আগে.

এদিকে একটা হাত নয় , পাস্ থেকে আর একটা হাত পড়লো অন্য দুধের ওপর . আমি ব্যাগ দিয়ে চেপে আছি কোনো রকম এ . আমি জানি ঠিক হচ্ছে  না, কিন্তু আমার শরীর এ যেন শক্তি নেই কাউকে ডাকার . আমার শরীর যেন আজ এই দুজন অচেনা অজানা মজদুর এর নির্মম হাতে নিজেকে সপে দিয়েছে . দুই হাতে চলছে আমার দুধ দর্মন , উফ কি পাশবিক হাত , কি ক্ষুদার্থ . ডলছে না তো যেন ময়দায় ময়ান দিচ্ছে . এবার একটা হাত দুধ ছেড়ে নিচে নেমে গেলো , ভাবছি কোথায় গেলো , তারপর এ হটাৎ আমার পাচার খাজ এ যেন কিসের ঘষা লাগলো . চমকে উঠলাম, তবে কি ? তবে কি আমার নরম পাচার খাজ এ যেটা ধাক্কা দিচ্ছে সেটা একটা পুরুষাঙ্গ ? নুনু ? না এটা নুনু নয় , এটা একটা আখাম্বা বাড়া . আমার শরীর এ প্রথম ছোয়া বাড়া র , তাও আমার ;.,কারীর .

"মাগি কি শরীর বানিয়েছিস , তোকে চুদে যা মজা না আঃ , বেশ্যা মাগি হা কর " .

আমার শরীর শোনামাত্র নিজেকে সপে দিলো আবার , খুলে গেলো আমার মুখ . আর তখুনি আমার মুখে ঢুকলো ওই নোংরা মজদুর তার একটা নোংরা আঙ্গুল .
" চোষ বেশ্যা মাগি , আমার বাড়া মনে করে চোষ শালী রান্ডি " .
আমিও বাধ্য মেয়ের মতন চুকচুক করে চুষতে লাগলাম . আমি তো সারাজীবন সবার বাধ্য হয়ে চলেছি , না বলি কেমনে .একটা নোনতা গন্ধ , কিন্তু তাও চুষে যাচ্ছি , আর আঙ্গুল টা আমার জিভ ডলছে .

আবার আরো একটা চমক . আমার সামনের সিট এ যিনি বসেছিলেন,আমি জানতাম উনিও এদের গ্রুপ এর , কিন্তু ইনি যে সব খেয়াল রেখেছেন বুঝিনি .নিচ থেকে ইনি হাত দিলেন সোজা আমার গুদ এর ওপর . মানে প্যান্ট প্যান্টিয়ার ওপরেই ,কিন্তু দিলেন খোঁচা . আমার শরীর টা কেঁপে উঠলো , আর আশপাশ থেকে উঠলো খিকখিক হাসির আওয়াজ . নিচে তাকিয়ে দেখলাম এক দাঁত ফোকলা নোংরা মজদুর , আমার দাদুর বয়সী হবে .আমার গুদ ডলছে আর ফোকলা দাঁত বের করে হাসছে ,আর মাঝে মাঝে জিভ চাটছে .

আমার শরীর আর নিতে পারছে না, ভিজে গেছে আমার প্যান্টি জানি , আর জানে এই বুড়ো টা . আমার প্যান্ট এর দড়ি হটাৎ টেনে নামিয়ে দিলো,,পরে গেলো আমার প্যান্ট টা .আমি ঝুঁকতে গিয়েও এদের হাতে বাধা পরে গেলাম .
" থাকে না মাগি ওটা নিচে , বেশি নরা চোরা করলে জামা টাও থাকবেনা " .
শুনে আমি ওভাবে দাঁড়িয়ে গেলাম,ভিড় বাসে আমার জামা ছাড়া নিচে শুধু প্যান্টি দিয়ে আটকানো আমার লজ্জা .

এবার কিছু গুজৱ গুজুর শোনা গেলো , তারপর দেখলাম একদম লাস্ট এর সিট থেকে তিন জন উঠে গেলো , আর আমার দুজন ধর্ষক আমাকে নিয়ে বসলো সিট ওই সিট এ .
"ব্যাগ টা নামা মাগি , তোর দুধখানা দেখি"
"প্লিজ , ওটা না প্লিজ , কেউ দেখে ফেলবে "
"কেউ দেখবে না মাগি , আমরা ঢেকে রেখেছি , এখানে সবাই আমাদের ই লোক , কথা শুনলে শুধু টেপাটিপি করে ছেড়ে দিবো, নাহলে চুদে পেট বাধিয়ে দিবো "
আমি ব্যাগ টা ছেড়ে দিলাম ,কেউ যেন টেনে সরিয়ে দিলো.
"তুই তুলবি জামা টা ? না আমরা টেনে ছিড়বো ?"
আমি আস্তে আস্তে নিচ থেকে গুটিয়ে জামা তুললাম , আমার সাদা ব্রা টেনে কেউ নামিয়ে দিলো , আর লাফিয়ে বেরিয়ে আসলো আমার মাই গুলো . দেখলাম ওদের চোখ গুলো জন চকচক করে উঠলো .
সঙ্গে সঙ্গে আমার বোটা , দুধ এ কার কার হাত পড়তে থাকলো আমি বুঝতেই  পারলাম না,
কারণে বাঁদিকের জন আমার থুতনি ধরে ওর নোংরা ঠোঁট টা বসলো আমার ঠোঁট এ . আমার শরীর টা জন সত্যি বেশ্যা হয়ে গেছে,খুলে গেলে আমার মুখ,ঢুকে গেলো গুটখা খাওয়া ওই জিভ টা আমার মুখে , এদিকে আমার মাই পেট খাবলা খাবলি চলছে, এমনকি প্যান্টি র ওপর দিয়ে খোঁচাখুঁচি হচ্ছে আমার গুদ এ .

কেউ আমার হাত টা নিয়ে রাখলো একটা কিছুর ওপর.শক্ত মোটা , এটা কি ? বাড়া ? আমার হাত খামচে ধরলো বাড়া টা , র কেউ আমার হাত ধরে নাড়াতে লাগলো .
২ মিনিটের মধ্যে আমার হাত যে কত বাড়া খেচে দিলো কে জানে , কিন্তু এরপর যেটা হবে সেটা ভাবতেও পারিনি . আমার ঠোঁট ওই নোংরা ঠোঁট থেকে মুক্ত হতেই কেউ আমার থুতনি চেপে ধরে যেটা আমার মুখে ঠুসে দিলো সেটা হচ্ছে একটা কালো ঘেমো লোমভর্তি মোটা গরম বাড়া . হ্যাঁ একটা আস্ত বাড়া আমার আচোদা মুখে আমার গলা পর্যন্ত ওই নোংরা স্বাদ মাখিয়ে ঢুকে গেলো .
আমার চোখ বড়ো হয়ে গেছে,বিশ্বাস করতে পারছি না . বাড়াটা আগে পরে নড়তে শুরু করলো .
আমার দম বন্ধ হয়ে যাচ্ছে , পারছি না আর , কিন্তু কে শুনছে আমার কথা,একটা বাড়া বেরোচ্ছে তো আর একটা ঢুকে যাচ্ছে . আর এর সাথে আমার কানে আসছে ওদের কমেন্টস গুলো
"উফফ কি ডাসা মাল "
"রান্ডি মাগি শালা ,চোদন খাচ্ছে "
"কি চুষছে আমার রানী "
"উফফ বাস না হলে চুদে যা মজা আসতো না"
"হ্যান রে চোদনের সাথে সাথে পাছা মাই দুলতো "
এবার হটাৎ সব থেমে গেলো, আমার প্রথম ধর্ষক আমার সামনে দাঁড়িয়ে,আমার থুতনি ধরে বললো
"শোন্ মাগি , আমাদের বাড়া যদি গুদ এ নিতে না চাস তাহলে মুখে র দুধ এ আমাদের মাল ঢালতে দে, বল কোনটা ?"
আমি ফেলফেল করে তাকিয়ে রইলাম.
এবার আমার চুলের মুঠি ধরে বললো "বল শালী নিবি গুদ এ ?"
আমি মাথা নেড়ে না বললাম কোনোরকম এ
"তাহলে বল তুই একটা বেশ্যা"
"আ..আমি .....আমি বে...বে বেশ্যা "
আবার খুকখুক হাসি
"আ করে দুদু ধরে বস"
আমি তাই করলাম , হা করে দুধু দুটো ধরে যেন পরিবেশন করছি , নাও আমাদের দুধ তোমাদের .
আর একজন করে এসে আমার মুখ চুদতে লাগলো, আমার চুলের মুঠি ধরে কি চোদন সেই,,আমি তো কিছুক্ষন পর থেকে মুখে সার এ পাচ্ছি না,শুধু মুখ এ ঠাপানোর আওয়াজ র আমার লালা তে ঘষা লেগে বাড়া গুলো চিরিক চিরিক আওয়াজ . এই মাঝেই আমি টেস্ট করলাম জীবন এ প্রথম বীর্যের স্বাদ.
তাও অচেনা অজানা মজদুর এর বীর্য . কিন্তু কি ঘন সেই বীর্য ,আর তেমন বোটকা গন্ধ,যা আমার শরীর কে  মাতিয়ে তুললো . কিন্তু শুধু কি এক জন . লাইন দিয়ে চললো আমার মুখ চোদা . কেউ মুখে ঢেলে দিলো বীর্য,,কেউ বা বাধ্য করলো গিলে ফেলতে . আর কেউ আমার দুধ এ ঢেলে দিলো গরম বীর্য,আমার হাত থেকে দুদু পরে গেলেই পড়ছে এন্তার চাপড় দুদু তে যতোখন না আবার আমি দুদু ধরে বসছি ওদের জন্য.
কতক্ষন চলো জানি না ,কিন্তু থামলো এক সময়.
আমার মুখ ভর্তি বীর্য . গলা তে বীর্যের স্বাদ . আমার দুদু মাখা বীর্য তে . কিছুটা শুকিয়েছে কিছুটা চটচট করছে .
কেউ আমার ব্যাগ টা আর আমার প্যান্ট টা ছুড়ে দিলো আমায়.
একজন জনালার ধার টা ছেড়ে দিলো .
"জলদি চেঞ্জ করে নে, দুটো স্টপ পরেই আমরা নামবো. তোকে কেউ এভাবে দখলে আবার চুদে দিবে"
আমিও বাধ্য মেয়ের মতন প্যান্ট পরে কোনোরকম এ নিজের মুখ মুছে বসলাম.
আমার ওদের দিকে তাকানোর সাহস নেই,জানলার বাইরে তাকিয়ে রইলাম .

কেমন লাগলো জানাবেন প্লিজ . ভুল গুলো বললে পরের বার আরো ভালো করতে পারবো , লিখতে লিখতেএ ফিঙারিং করছিলাম তো,হয়তো কিছু ভুলভাল থেকে যেতে পারে.
আর যারা পরে হস্তমৈথুন  করেছেন তারা বেশি করে কমেন্ট করুন আমি কতটা নোংরা মেয়ে .

ধন্যবাদ.
পৃথা  Blush
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এটারই ২য় পর্ব করুন তবে গল্পটা খুব ছোট্ট হয়ে গেছে পরেরবার আরবএকটু বড়ো করে লিখবেন।
banana :
Never Give Up banana 
[+] 1 user Likes Sayim Mahmud's post
Like Reply
#3
আর যারা আমার এই গল্প পরে হস্তমইথুন করবেন তারা অবশই জানাবেন আর আমার নাম নিয়ে শীৎকার করবেন .




রেকর্ডিং করে পাঠাবো নাকি এখানে !!

Big Grin Big Grin
Like Reply
#4
(04-04-2022, 12:58 PM)Sayim Mahmud Wrote: এটারই ২য় পর্ব করুন তবে গল্পটা খুব ছোট্ট হয়ে গেছে পরেরবার আরবএকটু বড়ো করে লিখবেন।


অনেক ধন্যবাদ আপনার কমেন্ট এর জন্য .

আমি চেষ্টা করবো পৃথা পর্ব এগিয়ে নিয়ে যাওয়ার .
পৃথা  Blush
[+] 1 user Likes Pritha's post
Like Reply
#5
(04-04-2022, 01:03 PM)ddey333 Wrote: আর যারা আমার এই গল্প পরে হস্তমইথুন করবেন তারা অবশই জানাবেন আর আমার নাম নিয়ে শীৎকার করবেন .




রেকর্ডিং করে পাঠাবো নাকি এখানে !!

Big Grin Big Grin

Big Grin Big Grin Big Grin Big Grin Big Grin Big Grin Big Grin Big Grin
পৃথা  Blush
Like Reply
#6
খুবই হট একটা গল্প,,, অসাধারণ হট সিন,,,,কিভাবে এত গুলো লোক এর মাল আপনার মাই তে,,, উফফফ,,,, চমৎকার,,, পুরো দাড়িয়ে গেল
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#7
খুব উত্তেজক একটা গল্প....Porer bar long story chai
[+] 1 user Likes Hotty's post
Like Reply
#8
2nd part chai
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#9
ekjon meyer dristivongi theke golpota porte durdanto laglo.
r o chai apnar kache theke.
kintu muskil hochhe amar ek cousin er naam o aapnar name.
tai na chaiteo koloponay chole eschhilo ki bolbo r!
[+] 1 user Likes pro10's post
Like Reply
#10
(05-04-2022, 12:25 AM)Shoumen Wrote: খুবই হট একটা গল্প,,, অসাধারণ হট সিন,,,,কিভাবে এত গুলো লোক এর মাল আপনার মাই তে,,, উফফফ,,,, চমৎকার,,, পুরো দাড়িয়ে গেল

অসংখ্য ধন্যবাদ আপনার রিপ্লাই এর জন্য । এভাবেই উৎসাহ দিতে থাকুন।
পৃথা  Blush
[+] 1 user Likes Pritha's post
Like Reply
#11
(05-04-2022, 02:30 AM)Hotty Wrote: খুব উত্তেজক একটা গল্প....Porer bar long story chai

এটি আমার প্রথম প্রচেষ্টা এই সাইটে । অবশ্যই আরো বড় গল্প নিয়ে আবার আসবো।
ধন্যবাদ
পৃথা  Blush
[+] 1 user Likes Pritha's post
Like Reply
#12
(05-04-2022, 08:00 AM)ronylol Wrote: 2nd part chai

আপনাদের উৎসাহ পেলেই আমি আরো আরো গল্প নিয়ে আসবো
পৃথা  Blush
[+] 1 user Likes Pritha's post
Like Reply
#13
(05-04-2022, 10:26 AM)pro10 Wrote: ekjon meyer dristivongi theke golpota porte durdanto laglo.
r o chai apnar kache theke.
kintu muskil hochhe amar ek cousin er naam o aapnar name.
tai na chaiteo koloponay chole eschhilo ki bolbo r!

Angel Angel Tongue Tongue
কি কল্পনা করলেন সেটা তো বললেন না
পৃথা  Blush
Like Reply
#14
ছোট্ট হলেও বেশ উত্তেজক এই ফোরামের জন্য আপনার প্রথম লেখা। ভবিষ্যতে এরকম আরো চাই।

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply
#15
(05-04-2022, 02:31 PM)Sanjay Sen Wrote: ছোট্ট হলেও বেশ উত্তেজক এই ফোরামের জন্য আপনার প্রথম লেখা। ভবিষ্যতে এরকম আরো চাই।

অসংখ্য ধন্যবাদ
পৃথা  Blush
Like Reply
#16
আরও চাই,,,, প্লিজ নতুন ঘটনা,,, অপেক্ষা করছি
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#17
Valo laglo
Like Reply
#18
গোসল করতে যাওয়ার আগমুহূর্তে পড়ার মত লেখা clps


দারুন লাগলো , এক সায়রা ম্যাম ছাড়া তো আর কেউ এই ধরনের আই মিন নারী POV থেকে এমন হট গল্প লেখেন না , তাই আপনার মত একজন কে পেয়ে ভালো লাগলো । আশা করি ভবিষ্যতেও এমন আরও পাবো ,
[+] 2 users Like cuck son's post
Like Reply
#19
[Image: IMG-20220408-WA0016.jpg]
[+] 2 users Like ddey333's post
Like Reply
#20
?????????
পৃথা  Blush
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)