Thread Rating:
  • 7 Vote(s) - 2.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest কামনার পরশমণি
#1
কামনার পরশমণি

(১)


একটা ডেটিং সাইটে মেম্বার হয়েছিলাম পার্টনারের খুজে ফেইক পিক দিয়ে, তো মোটামুটি ভালই সাড়া পেলাম এই জাতীয় সাইটগুলোর প্রব্লেম হল বেশিরভাগ ফেইক আইডি অথবা ফুলটাইম বেশ্যায় ভরা কিছু কিছু আছে আমারই মত লোনলি ফিল করা পারসন যারা সত্যি সত্যি পার্টনার খুজে অফকোর্স সেক্সের জন্য কিন্ত সেই সংখ্যা খুবই নগন্য অনেক আছে লং টাইম কোন রিলেশনশিপ চায়না বিভিন্ন কারনে, অনেক আছে শুধু সেক্স চ্যাট করতে চায়, মোটকথা ভেরাইটি টাইপের ক্যারেকটারে ভরা তো অনেকের সাথে চ্যাট করে রিয়েল পিক আদানপ্রদান হওয়ার পর কোনটারে মনে ধরেনা আবার কোনটারে মনে ধরলে বাগে আনতে পারিনা, এই করে দিন কাটছিল কাজে বিজি থাকি সারাদিন আর রাতে লেট নাইট ধান্দায় থাকি

এখন আমার সম্পর্কে বলা প্রয়োজন আমার বয়স ৪১ গায়ের রঙ শ্যামলা, ফুট লম্বা বিয়ে করিনি কারন বিদেশে সেটেল হওয়ার জন্য সংগ্রাম করতে করতেই বয়স হয়ে গেল পরিবার বলতে দুই বোন আর আমি, বাবা মারা গেছেন বেশ কয়েক বছর আগে, মা আর ছোট বোন থাকে দেশে বড় বোন আমার এক বছরের বড় স্বামী সন্তান নিয়ে লন্ডনে থাকে আমিও লন্ডন প্রবাসী আর ছোটটা আমার বারো বছরের ছোট তিন বছর আগে বিয়ে হয়েছে বর জার্মানিতে থাকে মা ফোন করলেই শুধু বলে তুই চলে আয় বাবা দেশে, বিয়ে শাদী করে সংসারী মাকে শুধু আসব আসছি করে দিন চলে যাচ্ছিল কারন ডেটিং সাইটে সিমুনা নামের একটা রোমানিয়ান মেয়ের সাথে আমার সম্পর্ক হয় সৌভাগ্যবশত, অসাধারন একটা মেয়ে প্রথম প্রথম চ্যাট হত শুধুমাত্র রাতে কারন দিনে আমরা দুজনেই কাজে বিজি থাকতাম আস্তে আস্তে দুজন দুজনকে জানলাম, সে জানাল সে বিধবা হয়েছে চার বছর আগে, রোমানিয়াতে স্কুলের টিচারি করে, দুই বছরের ভ্যাকেশন ছিল তাই লন্ডন চলে এসেছে ধিরে ধিরে বিস্তারিত জানলাম, ওর বিয়ে হয়েছিল ১৯ বছর বয়সে, বর ওরই বয়ফ্রেন্ড ছিল বিয়ের প্রথম দুই বছর ভালই কাটছিল, তিন বছরের মাথায় সমস্যা দেখা দিল যখন ওর বর মদ খাওয়া আর জুয়া খেলা শুরু করল খুবই খারাপ পরিস্তিতি মোকাবিলা করতে হয়েছে তাকে প্রায় ১৫ বছর মদ্যপ স্বামির সাথে আর কোনভাবেই থাকা সম্ভব না হওয়াতে সে ডিভোর্স নেওয়ার আবেদন করে আলাদা হবার কয়েকমাসের মধ্যেই তার বর মারা যায় আমি জিজ্ঞেস করতে জানলাম বর বিয়ের প্রথম দুই বছর আচ্ছামত চুদছে, তৃতীয় বছর থেকে কমতে কমতে এমনও হইছে দুই তিন মাসে একবার হত স্বভাবতই আমাদের কথাবার্তা সেক্স সম্পর্কিত হতে থাকল
[Image: ?u=https%3A%2F%2Ftse2.explicit.bing.net%...%3DApi&f=1]
- হ্যালো সেক্সি, গুড ইভিনিং
- গুড ইভিনিং হ্যান্ডসাম
- কি কর?
- এইত বেডে শুয়ে শুয়ে টিভি দেখি
- আসব নাকি?
- চলে আস সোনা কাল রাতে তুমার বাড়া দেখার পর থেকে গুদ গরম হই আছে আমাদের আবার ডেটে যাওয়া দরকার
- শনিবারে চল ডিনার করি একসাথে
- ওকে হ্যান্ডসাম তুমি কি আমার বাসায় রাতে থাকবে?
- না না তুমার বাসায় তো তুমার হাউস মেটরা আছে
- তাহলে তুমার বাসায়
- না আমিও তো শেয়ারে থাকি তুমি জানো প্রাইভেসি নাই
- তাহলে?
- আগেরবারের মত হোটেলে যাব আমরা আচ্চামত চুদে তুমার সাদা গুদ লাল করে দিব
- ওহ সোনা তুমার কথা শুনে তুমার বাড়ার কথা ভাবতেই আমারটা ভিজে গেছে গত সপ্তাহেরটা অসাধারন ছিল
- আমারটাও খাড়া হই আছে কাল রাত থেকে তুমার ফোলাফোলা গুদ আর খাড়া খাড়া মাই আমারে পাগল করে দিছে
- শনিবারে পাই যাবা দেখব কত রস জমছে তুমার বিচিতে দেখব কত করতে পার?
- কেন চুদা খাবার জন্য কি চুল্কানি শুরু হইছে?
- ওমা হবেনা এমন হ্যান্ডসাম বয়ফ্রেন্ডের তাগড়া বাড়া থাকলে যেকোন মেয়ের চুল্কাবে
- তাই আমার সাথে করার আগে লাস্ট কবে চুদা খাইছ?
- স্টুপিড একজন ভদ্রমহিলাকে এরকম প্রশ্ন করা কি ভদ্রতার পর্যায়ে পড়ে?
- ওহ স্যরি
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
(২)

সিমুনার সাথে পরিচয়ের প্রথম কয়েক সপ্তাহ ভাব জমাতেই চলে গেল। প্রায় দুমাস পর প্রথম দেখা হয়। টকটকে ফর্সা গোলগাল চেহারা, সাড়ে পাচ ফুট উচ্চতার এভারেজ বডি, সাবলীল বাচনভঙ্গি, খুবই অমায়িক ব্যবহার, আমি মুগ্ধ হয়ে প্রেমে পড়ে যাই প্রথম দেখাতেই। সে জানাল আমাকেও তার ভাল লেগেছে। প্রথমদিন কয়েকবার বুকে জড়াই লিপ কিস করলাম কফি খেলাম গল্পসল্প করে তাকে বাসায় পৌছে দিলাম, বেশিদুর এগোলাম না। দ্বিতীয়বার মোলাকাতে হল সন্ধ্যেবেলা, কফিশপ থেকে বেরিয়ে হাটতে হাটতে একটা পার্কে গিয়ে বসে বসে অনেক্ষন আড্ডা মারলাম। একবার কিস করতে করতে হাত ঢুকিয়ে দিলাম জামার ভিতর। ৩৪ সাইজের তুলতুলে খাড়াখাড়া মাই পকাপক টিপতে লাগলাম, মাইয়ের বোটায় কুড়কুড়ি দিতেই মাগী গরম হয়ে প্যান্টের উপরেই আমার বাড়া মলতে লাগল। আমারতো বাড়া ফেটে যাবার মত দশা হল। মন চাইছিল পার্কেই ফেলে মাগীর গুদ ফাটাই ফেলি। গুদে হাত দেয়ার ইচ্ছে ছিল কিন্ত মাগী টাইট জিন্স পরা তাই কোনভাবেই সম্ভবনা। জিন্সের উপর দিয়েই হাতিয়ে গুদের মাপ নিয়ে বুঝলাম অনেক ফোলা স্বাস্থবতী গুদ, চুদতে আরাম হবে। পার্কে লোকজন আসছে যাচ্ছে একটু পরপর তাই হাত সাফাই করেই জাঙিয়া ভিজে গেল অতিউত্থেজনায়। তাকে কোনরকমে বাসায় পৌছে দিয়ে আমিও বাসায় ছুটলাম ভিজা জাংিয়াতে খুব অস্বস্তি লাগছিল। রাতে চ্যাট শুরু হল নিয়ম অনুযায়ী। সেও জানাল তার অবস্থাও আমারই মত। আমরা শনিবারে ডেট ঠিক করলাম। শনিবারে সে এল সাতটা বাজে। আমিত দুই প্যাকেট কন্ডম পকেটে নিয়ে রেডি হয়েই ছিলাম। তখন শীতকাল ছিল। সে জিন্সের সাথে সাদা একটা জ্যাকেট পরে এসেছে, দেখতে অসম্ভব সুন্দর লাগছিল। মাগীকে দেখে প্যান্টের ভিতর বাড়া টনটন করতে লাগল। দুজনে একটা রেস্টুরেন্ট গিয়ে ডিনার খেয়ে পাশেই একটা হোটেল ছিল সেটাতে একটা ডাবল রুম ভাড়া নিলাম। রুমে ঢুকে দরজা আটকাতেই মাগী আমার উপর ঝাপিয়ে পড়ল। সেও তেতে ছিল। দুজন দুজনকে পাগলের মত কিস করতে করতে সব কাপড় খুলতে লাগ্লাম। রুমের লাইট জ্বালানোই ছিল। সে নিজেই অবশিষ্ট কাপড় ব্রা প্যান্টি খুলে পুরা লেংটা হতে দেখি পাউরুটির মত ফোলা গুদ। আর বাচ্চাকাচ্চা হয়নি তাই মাইও বেশ উন্নত। শরীরের বাধন বেশ টাইট। জাঙিয়া খুলতেই আমার সাত ইঞ্চি বাড়া স্প্রিংয়ের মত লাফিয়ে বেরুতেই সে আমার বুকে এসে কিস করতে করতে বাড়া মলতে লাগল। গুদে হাত দিয়ে দেখি ভিজে জবজব করছে। বেশ কয়েকমাস মাগী চুদিনি আর খেচাও হয়নি কয়েকদিন তাই আমার তর সইছিলনা। আগে চুদে নিই পরে অনেক খেলাখেলি করা যাবে। কোলে তুলে নিয়ে বেডে শুইয়ে দিতেই দুইপা ছড়িয়ে দিল। ফোলা ফোলা সাদা গুদের লাল হা করা মুখ দেখে আমার বাড়া তিড়িংবিড়িং করতে লাগল। আমি তার দু পায়ের মাঝখানে হাটু মুড়ে দাঁড়িয়ে, সে কামলোলুপ দৃস্টিতে আমার উত্থিত বাড়া দেখছে, আমি কন্ডমের প্যাকেট হাতে নিতেই সে কেড়ে নিয়ে ছুড়ে ফেলদিল। সুস্পষ্ট আমন্ত্রণ ডাইরেক্ট চুদা চায়। আমিতো মহাখুশিতে কাজে লেগে গেলাম। বাড়ার মুন্ডিটা ভেজা গুদের মুখে লাগিয়ে জোরে ঠেলা দিতেই মাখনের মত নরম আর চুলার মত গরম গুদে হারিয়ে গেল আমার আস্ত বাড়া। বেশ টাইট গুদ। চুদতে খুব আরাম হচ্ছিল। একটানা কূপখনন করতে থাকলাম। মাগী রস ছেড়ে দিল। ২০/২৫ মিনিট আচ্চাসে চুদে বাড়া গুদে ঠেসে ধরতেই মাগী আমার গরম বীর্য গ্রহন করতে করতে আবার মাল আউট করল। সে রাতে ও সকালে চেকআউট করার আগ পর্য্যন্ত পাচবার চুদছি মনের খায়েশ মিটিয়ে।
- ইটস ওকে। বাট জানতে যখন চাইছ তখন বলি। ৭/৮ মাস আগে
- বয় ফ্রেন্ড?
- হু।
- তুমাকে তো প্রশ্ন করতে ভয় হয় কখন আবার মাইন্ড করে ফেল
- ওকে যাও তুমার যা মন চায় প্রশ্ন কর আমি কিছু মনে করব না।
- আমি কত নাম্বার?
- ৫
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 1 user Likes BIRJO's post
Like Reply
#3
(৩)
[Image: ?u=https%3A%2F%2Ftse2.explicit.bing.net%...%3DApi&f=1]
কাল বললা আমারটা তুমার বররটা থেকে বড়। বাকিগুলা কেমন তাতো বললানা
- দুইটা নরমাল সাইজ ৫ সাড়ে ৫ হবে। একটা তুমারটার চেয়ে মোটা লম্বায় ৮ইঞ্চির কম হবেনা
- ও বাবা। এত বড়!অনেক আরাম পাইছ তাইনা?
- ধুর না। তুমরা পুরুষরা শুধু ভাব মেয়েরা বড় বাড়াতে মজা পায় বেশি, এটা ভুল। তার সাথে সব মিলিয়ে ৭/৮ বার সেক্স করছি কিন্ত ওইভাবে এনজয় করিনি। খুব ব্যাথা পাইছি ভোদায়।
- কি বল?
- সত্যি বলছি। সে আসলে ভুল মানুষ ছিল। আগে থেকেই পরিচয়, কলেজ লাইফের ফ্রেন্ড, ডেটে গিয়েছিলাম গত সামারে। তিন দিনের ট্যুর।
- আচ্চামত চুদা খাইছ
- হু। ডেটে গেলে সেক্স হবে এটাই তো স্বাভাবিক তাইনা?
- হ্যা ঠিক। ভুল মানুষ কেন বললা?
- কারন সে আমার সাথে চিটিং করছে
- কি রকম?
- সে আমাকে বলছিল তার ডিভোর্স হয়ে গেছে। আমিও লোনলি ছিলাম, একজন পুরুষ সঙগী দরকার ছিল। বুঝইতো। তার সাথে কলেজ লাইফে পরিচয়। দুই একবার কিস টিস হইসে, আমি আমার বিয়ের আগে কারও সাথে সেক্স করিনি। প্রায় পনেরো ষোল বছর পর তার সাথে দেখা হবার পর নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়লাম। আমি ভাবছিলাম কিছুদিন লিভটুগেদার করে ভাল লাগলে বিয়ে করে ফেলব। ট্যুর থেকে আসার কিছুদিন পর কলেজ লাইফের আরেক ফ্রেন্ডের সাথে দেখা হয়েগিয়েছিল তো কথায় কথায় তাকে ওর ব্যাপারে জিজ্ঞেস করতে বলল বউ ছেলে মেয়ে নিয়ে ভালই আছে। পাশের সিটিতে থাকে। দুইদিন আগে তার সাথে দেখা হইছে জানাল। শুনে মনটা ভেঙেগ গেল জান।
- তারপর আর যোগাযোগ নাই
- ও অনেক চেস্টা করেছে সম্পর্ক টিকিয়ে রাখার। ডেট করতে চেয়েছে। আমি তাকে চার্জ করতে সব স্বীকার করে বলছে আমাকে সে কলেজ লাইফ থেকে পছন্দ করে অনেক ভালবাসে। আমি চাইলে সারাজিবন সম্পর্ক রাখবে।
- তুমি তাকে লাইক করতা না?
- করতাম। কিন্ত আমার স্বার্থের কারনে আরেকটা পরিবার ধ্বংস হয়ে যাক সেটা আমি চাইনি।
- তুমি তাকে মিস করনা।
- না
- সেক্স?
- না। মিথ্যে ভিতের উপর সম্পর্কে আমি বিশ্বাস করিনা।
- তুমি তার সাথে সেক্স এনজয় করনাই?
- এনজয় করিনি বললে ভুল হবে, করছি।
মেয়েরা যখন কোন পুরুষকে পছন্দ করে শারিরীক মিলন করে তখন এনজয় করে।
- কন্ডম ছাড়া?
- প্রথমবার কন্ডম পড়ে চুদছে। তারপরে আমার ইচ্ছায় আর পড়েনি। গুদের ভিতর মাল না পড়লে চুদার মজা মিলেনা।
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 2 users Like BIRJO's post
Like Reply
#4
(৪)

- সবার সাথেই কি কন্ডম ছাড়া?
- হ্যা। কেন তুমি লাইক করনা?
- ধুর কন্ডম আমি হেইট করি
- সব পুরুষই কন্ডম ছাড়াই চুদতে পছন্দ করে।
- হু। তো প্রেগন্যান্ট হওনাই?
- একবার হইছি।
- কে সে?
- হাজবেন্ড মারা যাবার পর যার সাথে দুবছর ছিলাম
- রোজ চুদত?
- না। না। সপ্তাহে একদিন দুইদিন আমরা মিলিত হতাম।
- ব্রেকআপ হল কেন?
- আমি আসলে পুড়াকপালি। এই মানুষটাও আমাকে ঠকাইছে। যখন রিলেশনশিপ হয় তখন জানতাম সে ডিভোর্সড। তো বেশ ভালই কাটছিল স্বামী স্ত্রীর মত দিনগুলি, প্রায় দু বছরের মাথায় আমি প্রেগন্যান্ট হবার পর একদিন জানতে পারলাম সে তার পুরনো স্ত্রীগমন শুরু করছে। তাদের পুরোপুরিভাবে ডিভোর্সও হয়নি। এই নিয়ে আমাদের ঝগড়াঝাঁটি শুরু হল। একদিন তা পুরোনো স্ত্রী মেয়েসহ বাসায় হাজির, ব্যাপারটা খুবই বাজেভাবে মোড় নিল। আমি কিছুতেই মেনে নিলামনা। তারপর থেকেই আলাদা হয়ে গেলাম। তখন আমি খুব অসুস্থ হয়ে মানসিকভাবে ভেংগে পড়েছিলাম। সেই সময় মিসক্যারেজ হয়ে যায়। তারপর আমার একটা অপারেশন হয়েছিল তুমি যে দেখছ আমার পেটে একটা সেলাইর দাগ। তারপর কয়েকমাস কোন রিলেশনে জড়াইনি।
- সো স্যাড। তুমার বরর সাথে এতগুলা বছর সংসার করলা বাচ্চাকাচ্চা হলনা কেন?
- সেটা ওর প্রব্লেম ছিল। আমরা ডাক্তার দেখিয়েছি, সমস্যাটা ওর শুক্রানুতে ছিল।
- ওহ। তারপর কি হল?
- তুমিতো ইউরোপের কালচার জান এখানে কেউই বেশিদিন সংগীছাড়া থাকেনা। আমার জিবনেও আরেকজন এল আমার চেয়ে বয়সে প্রায় দশ বছরের ছোট। সে হল মধুলোভী ভ্রমর। মাসছয়েক সম্পর্ক ছিল। মাঝেমধ্যে ডেটে যেতাম। আমি জানতাম সম্পর্কটা বেশিদিন টিকবেনা যে।
- লন্ডনে আসার পর কাউকে পাওনি?
- হু। পাইছি। তুমার আগে আরেকজনের সাথে দুইদিন দেখা হইছে। ডেটিং সাইটেই পরিচয়।
- কিছু হয় নাই?
- সেক্স?
- হ্যা
- না না। দুইদিন দেখা করেই আমি বুঝে গেছি সে ওয়ান নাইট স্ট্যান্ড চায়। তাই আর পাত্তা দেইনি।
- আমিও যে তেমননা জানো কেমনে?
- সব মেয়েদের প্রকৃতিগতভাবে পুরুষ চেনার ক্ষমতা আছে সেটা তুমি হয়ত জানোনা।

সিমুনার সাথে আমার সম্পর্ক ছিল স্বামী স্ত্রীর মত। দুই বছর আমরা দুজন দুজনকে চুদেছি উদ্দাম চুদন। সে খুব করে একটা বাচ্চা চাইছিল। অনেক চেষ্টা করেও হয়নি। ডাক্তারি পরীক্ষা করে জানা গেল আমার সব ঠিক আছে কিন্ত অপারেশনের পর সিমুনার ডিম্বাশয় সন্তান উৎপাদনে পুরোপুরিভাবে সক্ষমতা নেই। সে মা হবার চান্স আছে শতকরা দশভাগ। তার ভ্যাকেশন শেষ হয়ে যাওয়ায় সে তার দেশে চলে গেছে ৬মাস হতে চলল। দু মাস পরপর দশ দিনের ছুটি পেলেই ছুটে আসে আমার কাছে। তখন দুজন দুজনকে ইচ্ছেমত ভোগ করি।

সিমুনা চলে যাবার পর আমি ওইভাবে আর কোন মেয়ের সাথে জড়াইনি দরকারও ছিলনা। সিমুনা প্রতিবার এসে ভালমতো ঠান্ডা করে দিত। তবু মাঝেমধ্যে ঢু মারতাম ডেটিং সাইটগুলাতে কাউকে কাউকে নক করতাম কিন্ত ব্যাটে বলে হচ্ছেনা। সিমুনার সাথে প্রতিদিনই কথা হয়।

শুধু ফেইসবুকে একজনের সাথে কথা পরিচয় কয়েকমাস থেকে।
দেশি। নীলপরী নাম।
বিবাহিতা।
অফকোর্স ফেইক আইডি।
আমারটাও ফেইক।
মনেতো হচ্ছে পটাই ফেলছি।
ফোন নাম্বার দিছে, হোয়াটস আপে রোজ চ্যাট হয়। ভাবছি খুব শিগগিরই দেশে যাব, বড়শিতে যখন মাছ লাগছে তখন খেলাই খেলাই পাড়ে তুলতেই হবে, , , ,
[Image: ?u=https%3A%2F%2Ftse3.mm.bing.net%2Fth%3...%3DApi&f=1]
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 2 users Like BIRJO's post
Like Reply
#5
(৫)

[Image: ?u=https%3A%2F%2Ftse3.explicit.bing.net%...%3DApi&f=1]
- কি করো?
- এইত শুয়ে শুয়ে তুমার কথা ভাবছিলাম। আর একটা কাজ করছিলাম।
- মিথ্যুক কোথাকার
- সত্যি বলছি কসম
- তাই। তো কি ভাবছিলে?
- সেটা তো বলা যাবেনা। বললে তুমি মাইন্ড করবা
- এত দিনে এই চিনলা আমারে। না রাগ করব না বল।
- অভয় দিচ্ছ
- হু
- তুমাকে কবে আদর করব ভাবছিলাম
- আহা। তা কি রকম আদর?
- তুমি বিবাহিতা তুমি তো জানো একজন পুরুষ নারীকে কিভাবে আদর করে
- তুমি খুব অসভ্য
- তাই। সুযোগ না দিয়েই বুঝে ফেললে?
- ইশরে শখ কত। তা ভাবছিলেন তো এটা করছিলেনটা কি?
- সাগরকলাতে মালিশ করছিলাম
- শুধু মালিশ করো.আর কিছু করোনা?
- তুমি না দিলে করব কিভাবে
- ইশ লাগে আমিই তুমার জিবনে প্রথম নারী। না জানি কয়টারে খাইছো।
- তুমারে খাব বলে তপস্যারত আছি।
- মিথ্যুক। চল্লিশ বছর বয়স পর্যন্ত তুমি নারীদেহ টাচ করোনি বিশ্বাস করতে বল?
- তুমার কি মনে হয়?
- আমার তো মনে হয় অনেক মাগীর রস খেয়ে ওইটা এত বড় হইসে। সত্যি করে বল কয়টারে চুদছ?
- ধুর তুমারে বলছিনা মাত্র একটা
- যান তারে গিয়ে করেন
- তারে কই পাবো?ব্রেকআপ হয়ে গেছে না।
- তাইলে একা খেচেন বসে বসে আর মাল ফেলেন
- আমিতো যেখনে সেখানে ফেলিনা জায়গামত ফেলি। তুমার গুদে ফেলব খুব শীগগিরই।
- আহা শখ কত। লাগে আমি তুমার বিয়ে করা বউ। যাও তুমার গার্লফ্রেন্ডরে গিয়ে চুদ।
- ধুর। আমার তুমার টাইট ভোদা লাগব
- আমারটা টাইট তুমারে কে বলল।
- তুমার বর কতদিন পরপর আসে?
- ৬মাস পরপর একমাসের জন্য আসে
- তাতে কি পোষায়?
- জানিনা যাহ। অসভ্য কোথাকার।
- বলনা সোনা
- না পোষায়না হয়েছে এবার
- কত বড়?
- কি কত বড়
- তুমার বররটা
- তুমারটা থেকে ছোট। ৫ইঞ্চির মত হবে। আর তুমারটার মত এত মোটাওনা
- সত্যি করে বল তুমার গুদ গরম হয়ে যায়না আমারটা দেখে?
- হু
- ভেতরে নিতে চাওনা?
- চাই। অনেক চাই।
- কি কর তুমি?
- হাত বুলাই
- আঙুল ঢুকাইছো জানি
- হু
- কয়টা?
- একটা
- কোনটা?
- মাঝখানেরটা। তুমি কি কর?
- খেচি
- মাল ফেলবা?
- না তুমার ভোদার ভেতর ফেলব।
- কবে?কবে?
- সবুর করো
- আমি পাগল হই গেছি জান তুমার জন্য
- খুব শীগগিরই আসছি একটু ধৈর্য ধর সোনা। তুমার গুদের সব বিষ ঝাড়বো। কাল বললা গুদের পিকচার পাঠাবা, কই পাইলামনা তো।
- কেন গত পরশুদিনই তো দিলাম। তুমার রোজ রোজ লাগবে
- হ্যা লাগবে
- ওকে আজ দিব
- আর তুমার ফটো?
- আবার?বললাম না। না। সরাসরি দেখা হবে। ফটো দিতে পারবনাএই শর্ত কি ভুলে গেছ?
- তাহলে আমিও দিবনা
- ওকে যাও দিওনা। কবে আসবা সেটা বল?
- খুব শিগগিরই আসছি। সারপ্রাইজ।
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 4 users Like BIRJO's post
Like Reply
#6
(৬)

নয় বছর পর দেশে এসে খুব ভাল্লাগলো, আমার মা তো আমাকে দেখে মহাখুশি। বুকে জড়িয়ে ধরে কান্নাকাটি শুরু করলেন। ছোট বোন মিলিকে নয় বছর পর সরাসরি দেখলাম। একদম রসে টসটসে রসগোল্লা হয়ে গেছে এই কয় বছরে। মাই দুইটা চোক্কাচোক্কা। বিয়ের পর যেন যৌবন উপচে পড়ছে ফিগার মাশাল্লা যেন দেশি সালমা হায়েক। আমার বারো মাগির রস খাওয়া বাড়া ফুসতে লাগল জাঙিয়ার ভিতর। বিয়ে করলে এমন একটা মাগী আমার চাইই চাই। ইশ বোন না হলে, , , অনেক আত্মীয় স্বজন আসছে দেখা করতে, বাড়ী ভর্তি মেহমান গিজ গিজ করছে। একটু অবসর মিলতেই নিজের রুমে গিয়ে যেইমাত্র বসেছি অমনি কেউ একজন এসে ঝটপট পায়ে হাত দিয়ে সালাম করে দিল।
- আরে আরে এটা কে?কুলসুম না?
- হ্যা ভাইয়া। চিনছেন তাইলে। আমি তো ভাবছি আমার কথা ভুলেই গেছেন
- ধুর পাগলী তোর কথা কি ভুলতে পারি। তোর কোলে এইটা কে?
- আমার মেয়ে।
- বাহ খুব সুন্দর তো। দে দে আমার কোলে
- না না ভাইয়া। পেসাব টেসাব করে দিবে
- দূর কিচ্ছু হবেনা দে তুই

[Image: ?u=https%3A%2F%2Ftse3.mm.bing.net%2Fth%3...%3DApi&f=1]

কুলসুম তার মেয়েকে আমার কোলে দেয়ার সময় ব্লাউজের উপর দিয়েই তার ব্রা হীন একটা মাই টিপে দিয়ে বুকে চেপে ধরলাম। সে মেয়েকে আমার কোলে দিয়ে নিজেকে ছাড়িয়ে নিল এক ঝটকায়।
- দূর ভাইয়া কি করেন
- আদর করি
- এইবার বিয়ে করে বউরে আদর করেন। অনেক তো বাদরামি করছেন।
- তুই আছিস না
- আমি কি আপনার বউ লাগি?আমি হলাম আরেক ব্যাটার বউ।
- আমার কাছে তুই সবসময় আমার বউ
কুলসুম খুব লজ্জা পেল। আমাকে বুড়ো আঙুল দেখিয়ে চলে যাচ্ছিল আমি পেছনে ডাকলাম।
- শোন শোন
- - কি
- বর কই? কি করে?
- আসে নাই। একটা গার্মেন্টসে সিকিউরিটির কাজ করে। নাইট শিফট।
- সব ঠিকঠাক দেয় তো
- আপনি ভীষন অসভ্য হয়ে গেছেন
আমি তার মেয়েকে আমার বিছানায় শুয়ায়ে তাকে ঝাপটে ধরলাম বুকে। তারপর নরম তুলতুলে পাছা একহাতে দলাইমলাই করতে করতে আরেকহাতে বাম মাই কচলাতে কচলাতে ঠোঁটে কিস করলাম। সে ছাড়া পাওয়ার জন্য ছটফট করতে লাগল।
- ভাইয়া প্লিজ ছাড়েন। কেউ দেখে ফেলবে।
- তাহলে বল রাতে দিবি
- ধুর আমি এখন আরেকজনের বিয়ে করা বউ। কি বলেন এইসব।
- তাহলে ছাড়ছিনা
- আচ্ছা আচ্ছা ঠিক আছে। কেউ দেখে ফেললে সর্বনাশ হয়ে যাবে। ছাড়েন এখন।
- মনে থাকে যেন।
ছেড়ে দিতেই দৌড়ে পালাল। আমি মুচকি হাসলাম। যাক যতদিন দেশে আছি একটা পার্মানেন্ট গুদের ব্যবস্থা হল। নয় বছর আগে কুলসুমার বয়স ১৫/১৬ হবে তখন রোজ রাতে লাগাতাম বিদেশ যাবার আগ পর্যন্ত। তখন এতটা ডবকা গতর ছিলনা, শুকনা ছিল। একটাই সমস্যা ছিল কন্ডম লাগিয়ে চুদতে হত। কুলসুমা কিচেনে খুব বিজি হয়ে গেল। আমি তার বাবুটাকে আমার মায়ের কাছে দিয়ে রুমে এসে ঘুমিয়ে পড়লাম কারন জার্নি করে টায়ার্ড ছিলাম। মা এসে ডেকে তুলল দুপুরের খাবার খাওয়ার জন্য। খাবার টেবিলে বারবার আমার চোখ আটকে যাচ্ছিল বোনের কামিজের ফাক দিয়ে দেখা যাওয়া দুধের উপত্যকায়। মাগীর খুব সেক্সি গতর। দেখলে চোখ জুড়িয়ে যায়। লুঙ্গির নীচে ধন তিতুমিরের বাশের কেল্লা হয়ে রইল। নিজেকে ধিক্কার দিলাম ধুর আমি এইসব কি ভাবছি নিজের আপন বোনকে নিয়ে। কিন্ত জহুরীর চোখে তো খাটি সোনা বেশিই লাগবে। তাই মনকে ধমকালেও লম্পট চোখ ঠিকই বোনের দেহের বাকগুলিতে চলে যাচ্ছিল। খাওয়ার পরে রুমে এসে শুয়ে আছি ছোট বোন আসল আমার চা নিয়ে। আমি ভাত খাওয়ার পর এক কাপ চা খাই পুরোনো অভ্যাস। মাগী আসলো সেক্সি গতরখানা ক্যাটওয়াক করতে করতে। দেখেই বিচির থলিতে ডাল ফুটতে লাগল। কোনরকমে দুই থাইয়ের চিপায় আটকে রাখলাম বাড়াটাকে।
- ভাইয়া নে তোর চা
- তোর খবর কি?
- আমার আবার কি খবর। খাচ্ছি ধাচ্ছি ঘুমাচ্ছি এইত, বাদ দে আমার কথা। তোর খবর বল। কেমন মেয়ে পছন্দ সেটা আগে বল কারন এবার আমরা তোর বিয়ে দিয়েই ছাড়ব। সুন্দর দেখে একটা বাগাতে পারলি না এতদিনেও। হায় আফসোস।
- হু তোকে দেখে বিয়ে করা জরুরী হয়ে গেছে। তোর মত সুন্দরী পাইলে এবার বিয়েটা করেই ফেলব দেখিস।
- দুর আমি আবার কিসের সুন্দর। তুই একবার রাজি হ দেখবি মেয়ের লাইন লাগিয়ে দেব
- আমি তোর মত ফিগারের, তোর মত দেখতে এমন মেয়ে চাই
- আমার ফিগার কি সত্যি সুন্দর?কই আমার বর তো প্রশংসাও করেনা।
- তোর বর আসল জিনিস চিনেনা।
- কি! আমি জিনিস
- ঠাট্টা করলাম। আসলে তুই অনেক সেক্সি।
বোনের মুখ লজ্জায় লাল হয়ে গেল। আমার তখন মন চাইছে মাগীরে চুদে গুদটা সদরঘাট বানিয়ে দিতে।
- কিরে বর ঠিকমতো ভালবাসে তো
- দূর যা তুই আস্ত একটা ফাজিল।
বলেই দুমাদুম তিন চারটা কিল আমার বুকে মেরে রুম থেকে চলে গেল। ওর পাছার দুলুনি দেখে আমি আরও গরম হয়ে গেলাম। শুয়ে শুয়ে কত কি যে হিজিবিজি ভাবছি এমন সময় মোবাইলে মেসেজ এল। নীল পরী দিছে।
- হাই জান
- হ্যালো সেক্সি
- কি কর তুমি
- চা খাই
- আরে আমিওতো চা খাচ্ছি
- দেখছো দুজনের কত মিল
- হু। তুমি যে আমার জান তাই
- আমিতো আমার টুনটুনিরে খুব মিস করি
- টুনটুনিও অনেক মিস করে তার জানরে। তুমার সাথে কবে যে দেখা হবে।
- তুমি বল কবে কোথায় আসতে হবে
- আমি যেদিন বলব সেদিনই চলে আসবা?
- অবশ্যই আসব
- তাহলে তুমাকে দুই দিনের মধ্যে আসতে হবে
- ওকে। পরশুদিন। কোথায়? কখন?
- পরশুদিন ওয়াও!ওকে বিকেল ৫টায় বসুন্ধরা সিটিতে, ফুড কোর্টে। ফাইনাল।
- ফাইনাল। সব রেডি রাখিও।
- কি
- বাল টাল কেটে রেডি রাখিও। পরশুদিন তুমারে চুদব।
- আমার রেডিই আছে। তুমি আস দেখব তুমার খুটির জোর।
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 3 users Like BIRJO's post
Like Reply
#7
(১০)

রাতের খাবার খেয়ে সবাই মিলে টিভি দেখছি। মা অনেক্ষন গল্প করল আমার সাথে। আপা সেই সময় ফোন দিল লন্ডন থেকে, সবার সাথে কথা হল। বারোটার দিকে মা ঘুমাতে চলে গেল। আমি আর মিলি টিভি দেখছি। আমি তো আসলে মিলির যৌবন দেখছি সুযোগ পেলেই। দুই তিনবার কুলসুমার সাথে চোখাচোখি হল। মাগী দেখি মুচকি মুচকি হেসে ওইদিকের একটা রুমে চলে গেল বাচ্চা নিয়ে। ঈংগিতটা বুঝতে অসুবিধা হলনা। মাগীও গরম হয়ে আছে। গুদ যে ভালমতো তুলোধোনা দিব জানে পুর্ব অভিজ্ঞতায়। মিলি টিভি দেখে দেখে মোবাইল টিপছিল, মনে হয় বরর সাথে চ্যাট করছে। পার্পল কালারের কামিজ আর সাদা চুড়িদার পড়ছে। শরীরের প্রতিটা বাক স্পষ্টতর বুঝা যাচ্ছিল। মাইয়ের সাইজ নির্ঘাত ৩৪ হবে, ৫ফুট ৫ লম্বা সেক্সি ফিগারের লম্বা সুগঠিত পা। এরকম মাগী বিছানায় সুখের বন্যা বয়ে দেয়। একবার মিলির মত ফিগারের এক লিথুনিয়ান মাগীরে এক সপ্তাহ চুদছিলাম, উফ শালী যেন রসের হাড়ি ছিল, সেয়ানে সেয়ানে টেক্কা দিছে বিছানায়। গুদ, পোদ, মাই সব দিকে উলঠে পালটে চুদছি, কিন্ত শালী কন্ডম ছাড়া চুদতে দিতনা।
- ভাইয়া দেখতো এই মেয়েটা কেমন?

আমি মিলির ডানপাশে বসা ছিলাম, সে আমার দিকে ঝুকে মোবাইলটা বাড়িয়ে দিল। আমি মোবাইল হাতে ধরে দেখলাম, মিলির কামিজের কড়িডোর দিয়ে পুষ্ট মাইজোড়া দেখা যাচ্ছে দেখেই তো আমার বাড়া নাচতে লাগল লুঙ্গির নিচে। আমি মেয়েটাকে দেখছি এমন ভাব নিয়ে সময় নিয়ে দেখতে থাকি। কালো ব্রা পরছে, হাল্কা খয়েরী স্তন বৃত্ত দেখলাম, অভিজ্ঞতায় বুঝলাম নিপল এখনো ছোটই আছে। তারমানে বর ভালমতো দলাইমলাই করেনি। আমার হাত নিশপিশ করছিল, মন চাইছিল মাগীরে চুদে দেই তখনি।

- হুম। সুন্দর ফেইস। বাট ফুল বডি দেখলে বুঝতে পারতাম।
মিলি আমার দৃষ্টিপথ বুঝতে পেরেছে মনে হয় তাই সোজা হয়ে বসল, আজকালকার ফ্যাশন উড়না আছে কিন্ত যে জিনিস ঢাকার জন্য সেই জায়গায়ই থাকেনা। তো পুরুষ মানুষের রিপুর তাড়নাকারী মালমসলা চোখের সামনে দেখলে পৌরুষ তো গর্জে উঠবেই। আমার পুরুষাংে দামামা বেজেই চলল। বোন হলেও নারীতো।
[Image: ?u=https%3A%2F%2Ftse4.mm.bing.net%2Fth%3...%3DApi&f=1]
- সবাই তো ফেইস সুন্দর মেয়েই লাইক করে
- আমার শুধু ফেইস না সাথে ফিগারও সুন্দর চাই। এই মেয়ে একটু মোটা ধাচের।
- তা আপনার কেমন ফিগারের মেয়ে চাই?
ক্যাটরিনার মত না ঐশ্বরিয়ার মত?
- তোর মতো হলেই চলবে।
- দূর আমার কি এমন ফিগার
- তুই কি বুঝবি। তোর ফিগার একদম সানি লিওনের মতো
- দূর। বিদেশে থেকে থেকে তোর মাথা আউট হয়ে গেছে। তুই যা সানি লিওনরে গিয়ে বিয়ে কর। আমি গেলাম ঘুমোতে।
বলেই গটগট করে চলে গেল। আমি ওর সেক্সি পাছার দুলুনি উপভোগ করলাম
টিভিটা অফ করে নিজের রুমে চলে আসতেই মোবাইলে মেসেজ আসল। নীল পরী দিছে। শালার মেজাজ গেল বিগড়ে, ভাবছিলাম এখন কুলসুমাকে লাগাতে যাব, বাড়াতা সেই কখন থেকে মিলি গরম করে দিয়েছে।
- হাই জান
- হেই সেক্সি।
- কি কর তুমি?
- তুমার কথা ভাবি, তুমারে মিস করি সোনা
- আমিও তুমারে অনেক মিস করছি জান
- শুধু তুমি?আমার রসগোল্লাটা আমারে মিস করেনা সোনা?
- অনেক অনেক মিস করে জান। রসগোল্লা তো রসের হাড়ি হয়ে আছে তুমার জন্য।
- আরতো মাত্র একদিন পরই হাড়ির সব রস চেটেপুটে খাব সোনা
- আমার ভোদার মুখ হা হয়ে আছে তুমার মোটা বাড়ার চুদন খাওয়ার জন্য
- আমার বাড়াও তুমার টাইট গুদে ঢুকার জন্য সারাক্ষণ লাফাচ্ছে সোনা
- তুমার বাড়া কল্পনা করে গুদ খেচতে খেচতে আঙুল ব্যথা হয়ে গেছে জান
- কালকের পরতো গুদে ব্যথা শুরু হবে
- সেই ব্যথা পাবার জন্য কতদিন ধরে অপেক্ষায় আছি জান।
- কয়টা কন্ডম আনবো?
- কি বালের কন্ডম আনবা?তুমার বড় বড় বিচির সব রস আমার গুদের ভিতর না পেলে আমার গুদ কিছুতেই ঠান্ডা হবেনা।
- সত্যি!পেট ফুললে তো বিপদে পড়বা।
- পেট ফুললে তুমি কি আমারে ছুড়ে ফেলে দিবা জান?
- দূর কি বল তুমি। আমি তুমারে কত ভালবাসি জানো?
- জানি আমার জান আমারে অনেক ভালবাসে। আমিও আমার জানরে অনেক ভালবাসি তাইতো তুমার সুখের জন্য পিল খাওয়া শুরু করছি। তুমি যত ইচ্ছা মাল ঢালতে পারবা তুমার সোনা বউয়ের গুদে।
- ওয়াও! তুমিতো আমারে পাগল করে দিয়েছ বউ। আমারতো মন চাইছে এখনই তুমারে চুদে ফেলতে।
- তুমি কি বাড়া খেচতেছ জান?
- হ্যা। তুমি?
- আমিও করি।
- বাল টাল কাটছ তো?
- একদম ক্লিন। খবরদার খেচে মাল ফেলে আমার সম্পদ একফোঁটাও নস্ট করবানা
- চিন্তা করোনা তুমার গুদের কলসি কানায় কানায় ভরে দেব
- সেটা আমি প্রথমবার দেখেই বুঝছি। তাইতো পাগল হয়ে আছি চুদন খাওয়ার জন্য।
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 2 users Like BIRJO's post
Like Reply
#8
(১১)

রাত তিনটা বাজলো মাগীর সাথে চ্যাট করতে করতে। লাইন ঠিক রাখতে হবেতো, ছয় ছয়টা মাস লাগছে মাগীরে লাইনে আনতে। অনেক সাধনার পর বরফ গলছে। শালী ফ্রি হতেই সময় নিছে প্রায় চার পাচ মাস। একদিন পরেই মোলাকাত হবে, মাগিতো গরম হয়েই আছে আমার চুদা খাওয়ার জন্য, বররে ঠিকমতো পায়না তাই আমার সাথে পরকিয়ায় মজেছে । আমার সাথে রিলেশনশিপ এই পর্যায়ে আসবে কখনও চিন্তাও করেনি বোর হচ্চিল তাই জাস্ট টাইম পাসের জন্য আমার সাথে চ্যাট শুরু করেছিল। কিন্ত সেতো আর জানেনা আমি যেখানে টার্গেট করি সাকসেসফুল হয়েই ছাড়ি। নিষিদ্ধ জিনিসের প্রতি সবারই দুর্বার আকর্ষণ থাকে মনের গভীরে। খেলিয়ে খেলিয়ে আমি তাকে সেই জিনিসের প্রতি প্রলুব্ধ করেছি। বিবাহিত জিবনে তার যৌনকামনা পুরোপুরিভাবে মেটেনি কারন বরকে নিয়মিতভাবে কাছে পাচ্ছিলনা। পুর্নযুবতী মেয়ের দেহের আগুনে আমি শুধু ঘি ঢেলেছি। সে আমাকে তার দেহসম্পদের অনেক ছবি দিছে। মাগী একদম আনকোরা কুমারীর মত। কোন বাঙালী মেয়ের এমন বার্গারের মত ফোলা ফোলা গুদ জীবনে দেখিনি। নির্ঘাত হস্তিনী গুদ, কোটটা ছোট্ট, তারমানে ওইভাবে ব্যবহার হয়নি। উফ মাইদুটো এত সুন্দর আর সুগঠিত দেখলেই রক্ত গরম হয়ে যায়। নাভী, পাছা, উরুদ্বয়, সব সব দেখা হয়ে গেছে সুধু মুখটা ছাড়া। পরিচয়ের প্রথম শর্ত ছিল কেউ কারো ছবি চাইতে পারবোনা। কারন তার ভয় কোন না কোনভাবে যদি তার ছবি প্রকাশ পায়, সে সেক্সুয়ালি আমার প্রতি গভীরভাবে এটাক্ট্রেড তাইও আমিও জোরাজুরি করিনি। কয়েকবার চাইছি বাট সে সাফ না জানিয়ে দিত। সে শুধু আমার বুক, পেট আর বেশী পুরুষাংের ছবি চাইত। কয়েকবার ভিডিও কলে দেখতে চাইছি রাজী হয় নাই, বলছে যা হবার সরাসরি হবে। দড়ি বেশি টানাটানি করলে ছিঁড়ে না যায় তাই আমিও বেশি ঘাটাঘাটি করিনি। যে মেয়ের দেহ এত লোভনীয় সে অবশ্যই সুন্দরি হবে। আর মুখ সুন্দর না হলেই বা কি সারা দেহই তো একদম নিউক্লিয়ার বোমা। রুমের লাইট নিভিয়ে বাথরুমে গেলাম। বেড়িয়ে সন্তর্পনে কুলসুমার রুমের দিকে এগোতে দেখলাম মিলির রুমের বাতি জ্বলছে এখনো। এত রাত অব্দি কি করে মাগী?মনে হয় বরয়ের সাথে কথা বলে। কুলসুমার রুমের দরজা আটকানো। নব ঘুরাতেই খুলে গেল। আমি ভেতরে ঢুকেই লক করে দিলাম। বাতি জ্বালালামনা কারন মিলি এখনও জেগে আছে, লাইট জ্বলছে দেখে যদি এদিকে আসে তো সর্বনাশ হবে। মোবাইলের টর্চ জ্বেলে দেখলাম কুলসুমা দরজার দিকে পীঠ দিয়ে শোয়া। হয়ত ঘুমিয়ে আছে। একটু এগিয়ে দেখি একটা মাই বেড়িয়ে আছে, মনে হয় বাচ্চারে দুধ খাওয়াতে খাওয়াতে ঘুমিয়ে পড়ছে। ফর্সা মাইয়ের জামের মত কালো বোটা। ওলান ভারী হই আছে, সাইজ ৩৬ তো হবেই। আমি তাকে চিৎ করে শোয়াতেই হকচকিয়ে কে কে বলে চিল্লানোর আগেই মুখটা চেপে ধরে কানের কাছে মুখ নিয়ে বললাম
- চিল্লাস না। আমি।
- তুমি এত রাতে এখানে কেন? ইশ কেউ দেখলে আমার সর্বনাশ হই যাবে।
- কেউ দেখবে কেমনে?দরজাতো ভেতর থেকে আটকানো
- তুমি আসছ কেন?
- কেন আসছি তুই জানস না মাগী?
- না জানিনা

আমি একটানে ব্লাউজটা ছিড়ে ফেলে ঠোঁটেঠোঁট লাগিয়ে কিস করতে লাগলাম। বাম মাইটা মলতে মলতে দুই আংুল দিয়ে নিপলে মোচড় দিতেই মাগী গতর মোচড়াতে লাগল সাপের মত। দুই নিপলই খাড়া খাড়া হয়ে গেল নিমেষে। পা দুইটা একটু ছড়িয়ে আমাকে জায়গা করে দিল। আমি ওর ডান হাতটা নিয়ে বাড়া ধরিয়ে দিলাম।
- দেখ তোর গুদের রস খাওয়ার জন্য কেমন পাগল হইছে।
[Image: ?u=https%3A%2F%2Ftse4.explicit.bing.net%...%3DApi&f=1]

কুলসুমার সারা শরীর গরম জোরে জোরে নিশ্বাস নিচ্ছে, উত্থিত বাড়াকে ধরে কচলাতে লাগল।
- বাল আমার জন্য।
- তুই জানস সেই সকাল থেকে গরম হই আছে তোর জন্য
- হেডা।
- দেখি তোর হেডা
আমি একটানে শাড়ীর প্যাচ খুলে, পেটিকোটের নেওয়ারিও খুলেই সব ছুড়ে ফেললাম। কুলসুমা এখন পুর্ন যৌবনবতী গুদের আকার বেশ চওড়া হইসে। সদ্য বাল কামানো গুদে রসের বন্যা বইছে যেন। আমি বুড়ো আঙুল দিয়ে গুদের কোটটাকে ঢলা দিতেই ঊ ঊ ঊ করতে করতে আমার ঠাটানো বাড়াকে টেনে গুদের মুখে লাগিয়ে দিল। মাগী চুদনের জন্য পাগল হই গেসে। আমিও সারাদিন ধরে গরম ছিলাম তাই জোরে একধাক্কা দিলাম, ভচাৎ করে পুরাটা ঢুকে গেল।
কুলসুমা আউ করে উঠল।
- কিরে লাগল?
- লাগব না। এইটা এত বড় হইসে কেমনে?
- দূর এমনই ছিল
- আমারে শিখাও। তুমারে আমি চিনি না। মাগী না চুদে থাকার মত মানুষ তুমি না। কয়টারে চুদছো বল?
আমি ঠাপাতে লাগলাম। রসালো গরম গুদ বেশ টাইট টাইট চুদে খুব আরাম। আসলে এক বাচ্চার মা চুদতেই আসল মজা।
- বললা না। কত মাগীর রস খাই লেওড়া এত মোটা হইসে?
- গুনি নাই
- রোজ চুদতা?
- সপ্তাহে দুই এক রাত
- তুমিতো বিদেশ যাই খুব সুখে ছিলা, আমি কত কস্টে ছিলাম তার খোজ কোনদিন নিছ?
- কেন কি হইসে?
- প্রতিরাতে আমার শরীর নিয়ে খেলতে খেলতে আমারে পাগল বানাই চলে গেলা, আমার কত রাত যে তুমার জন্য নির্ঘুম কাটছে জানো?
- আমিও তোরে অনেক মিস করছি
- কচু করছ।

আমি মাগীর গুদে ড্রিল মেশিন চালাতে থাকলাম। মাই চুষতেই মুখটা ভরে গেল তরল দুধে, বেশ মিস্টি। আমি দুই মাইই পালা করে চুষতে লাগলাম। নেশা ধরে গেল। দশ মিনিট জোরে জোরে কুদাল কোপ কয়েকটা দিতেই আ আ আ আহ করে রস ছেড়ে দিল।
- বাল কোনদিন কাটছস?
- কাল
- তুই জানতি আজ চুদব যে
- হুম। এই জন্য তো কামাইছি। তুমারে দেখার পর থেকেই রস পড়া শুরু হইছিল।
- বর চুদে ঠিকমতো?
- হু
- - ঠিকঠাক মত চুদলে গুদ এত টাইট কেন?
- সবারটা কি তুমারটার মত মোটা নাকি?
- কত বড়?
- তুমারটার কাছে বাচ্চা
- পিল খাস নাকি?
- হ্যা
- এইবার তোরে পোয়াতি বানাব
- ইশ শখ কত। বিয়ে করে বউরে বানাও।
- তুই হলি আমার প্রথম বউ
- বাল। জোরে চুদ
- জোরেই তো করি
- আরও জোরে কর। কতদিন পরে তুমারে পাইছি। তুমি কতদিন থাকবা?
- তোরে পোয়াতি বানাই তারপর যাব
- বলনা
- ৪/৫ মাস।
- আমারে রোজ চুদতে হবে
- চুদব রে সোনা বউ চুদব।
- বিদেশি মেয়ে চুদতে মজা না দেশি
- দেশি
- আমারে খুশি করার জন্য বল
- না সত্যি।

আমার বাড়ার ডগায় মাল এসে গেছিল তাই দুই মিনিট তুফান মেইল চালাতেই বাড়া ঠেসে ধরলাম কুলসুমার গুদে। সারাদিনের উত্তেজনা তরল হয়ে ঝড়তে লাগল। আর কুলসুমা আহ আহ উফ ঊ ঊ করতে করতে আমার পিঠ খামচে ধরল জোরে সাথে গুদের অবিরাম কামড় তো আছেই।
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 3 users Like BIRJO's post
Like Reply
#9
(১২)

সেদিন ছিল সোমবার। সকাল থেকে ব্যাংকের কাগজপত্র নিয়ে কিছু ঝামেলা ছিল সেগুলো মিটমাট করতে করতেই তিনটা বেজে গেল। তাড়াহুড়ো করে বাসায় ফিরে শাওয়ার সেরে লাঞ্চ খেয়ে নিলাম ঝটপট। তারপর রেডি হয়ে বসুন্ধরা সিটিতে পৌছাতে প্রায় পাচটা বেজে গেল। আমি ফুড কোর্টের কর্নারের একটা টেবিলে বসলাম। জায়গাটায় একটু প্রাইভেসি আছে। ভেতরে ভেতরে উত্তেজিত নীলপরীর সাথে আজই দেখা হবে। ঘড়িতে দেখলাম পাচটা বেজে পনেরো। শালী আসবে তো?নাকি আমাকে নিয়ে খেলছে?ধরা দিয়েও যেন ধরা দেয়না, দেখা যাক কি হয় এমন ভাবছি তখনি মোবাইলে মেসেজ এল হাতে নিয়ে দেখি নীলপরী।
- কই তুমি?
- আমিতো সেই কখন থেকে এসে বসে আছি
- কোথায়?একজাক্ট লোকেশন বল।
আমি বললাম। নীল টিশার্ট পরেছি সেটাও জানালাম তাকে যাতে খুজে পায় সহজে। সে বলল সাদা ড্রেস পড়েছে। বলল আসছি পাচ মিনিট। আমার মনটা ধেই ধেই করে নেচে উঠল আনন্দে। যাই হোক শেষ পর্যন্ত নীল পরীকে পাবো। আমার এতদিনের সাধনা সার্থক হতে চলেছে। আমি অপেক্ষারত আপনমনে মোবাইল টিপছি হটাৎ কেউ একজন ডাক দিল পেছন থেকে।
- হ্যালো
ঘুরে চেয়ে দেখি সাদা ড্রেস পরা মিলি আমার সামনে দাঁড়িয়ে। আমরা দুজনেই চমকে উঠেছি ভীষণভাবে। দুজনের কারো মুখে কোন কথা ফুটছিল না। কি করব ভেবে পাচ্ছিলাম না।
- তু তু তুইই?এখানে?
- হ্যা। একজনের জন্য অপেক্ষায় আছি।

************************************************************

[Image: Prova22.jpg]
মিলি কিংকর্তব্যবিমূঢ় হয়ে অল্পক্ষণ দাঁড়িয়ে রইল কিছুক্ষণ তারপর হনহন করে চলে গেল। আমি তার গমন পথের দিকে তাকিয়ে রইলাম ফ্যালফ্যাল করে। মাথার ভিতরে এক এক করে সবগুলো জট খুলতে লাগল পানির মত। মিলিরও তো বর বিদেশ থাকে!কয়েকমাস পরপর আসে। আমার কাছে পাঠানো নীলপরীর ছবিগুলা মোবাইলের ফটো গ্যালারিতে একটা একটা করে দেখলাম। হ্যা ফিগার মাই মিলির সাথে মিলে যা আমি চোখের ঠাওরে দেখছি। গুদের পিকচারগুলা দেখতেই আমার বাড়া দিয়ে মদনরস বেরুতে থাকল। তারমানে বর ছাড়া থাকতে মাগীর খুব কস্ট হচ্ছে। ঘরের মধ্যে এমন গরম চুলা আছে যে কিনা আমারই নীলপরী। মাগী তেতেই আছে শুধু ঘি ঢাললেই দাউ দাউ করে আগুন জ্বলতে থাকবে। যেভাবেই হোক ঘি ঢালতেই হবে জায়গামত। মিলিকে আমার চাইই চাই। বোন হইছে তো কি হইছে?সেও তো নারী। তার মনের সুপ্ত বাসনা আমার কাছে প্রকাসিত যে সে তার স্বামি ছাড়াও অন্য পুরুষ কামনা করে। আমি পুরুষ সে নারী এটাই সবচেয়ে বড় কথা। মিলিও যৌন অতৃপ্তিতে ভুগে কাকতালীয়ভাবে আমার প্রতি আকৃষ্ট হয়েছে আমিও হয়েছি। তার কামুকতা কত ব্যাপক তা এতদিন কথা বলে আমি ভালমতোই বুঝেছি। এখন শুধু শেষ অংকটা কষতে হবে একটু হিসেব করে। আমার মুখটা হাসিতে ভরে উঠল। এখানে বসে থেকে আর কি হবে বাসায় যাই দেখা যাক কি হয়। আমি বাসায় চলে আসলাম। সন্ধ্যে হয়ে গিয়েছে, মায়ের রুমে গিয়ে দেখি নামাজ পড়ছে। মিলির রুমের দরজা বন্ধ লাইট জ্বলছে তারমানে রুমেই আছে। নিজের রুমে এসে কাপড় বদলালাম। জাঙিয়ার ভেতর থেকে বাড়াটা বের করে দেখি কামরসে মুন্ডিটা চকচক করছে। বাম হাত দিয়ে কয়েকবার খেচা দিতেই আমার সাত ইঞ্চি বাড়া রনমুর্তি ধারণ করল। মিলি আমার মিলি আমার তুই আমার শুধুই আমার, আমার নীলপরী। তোকে আমার বুকে আসতে হবেই, আমার নীচে শুতে হবেই হবে। মিলির রুপ যৌবন আমাকে পাগল বানিয়ে দিয়েছে। গন্তব্যের এত কাছে এসে বিফলমনোরথে ফেরার মত মানুষ আমি নই। যেভাবেই হোক যেকোন মুল্যে মিলিকে আমার চাই। লুঙ্গি পরে কুলসুমার খুজে বেরুলাম। মাগীকে এখন চুদে মাল আউট না করলে মাথা ঠান্ডা হবেনা। রুমে নেই। বাচ্চাটা একা ঘুমিয়ে আছে বিছানায়। কিচেনে গিয়ে দেখি মাগী কি জানি করে।
- ভাইয়া কিছু লাগবে?চা করে দিব?
আমি সোজা যাই ঝাপটে ধরে কিস করতে লাগলাম। বাম হাত দিয়ে তুলার মত নরম পাছা খাবলে ধরতেই ককিয়ে উঠল মাগী।
- তোরে চাই মাগী
- আহহ ছাড় ব্যথা পাইতো
আমি মাগীরে বুকের সাথে পিষে ফেলতে চাইলাম। চুমু দিতে দিতে তার শাড়ীটা পেছন থেকে তুলে গুদে হাত দিতেই দেখি ভিজে গেছে। লোহার মত শক্ত আমার বাড়া গুদ লক্ষ্যভেদ করতে শাড়ীর উপর দিয়েই গুতাচ্ছে বারবার।
- আহ ছাড়তো। কি কর।
- আয় মাগী তোরে চুদব
- দূর তুমি কি পাগল হয়ে গেলা। খালাম্মা যেকোন সময় চলে আসতে পারে ছাড়
- কেউ আসবে না, আম্মা নামাজ পড়ছে।
- মিলিপা বাসায় আছে
- মিলি ওর রুমে, এখন এদিকে আসবেনা
- হু তুমি জানো। বলেই আমার বাড়াটা ধরল খপ করে।
- তা হটাৎ অবেলায় ষাড়ের ডাক উঠল কেন?
- গাইরে দেখলে ষাড়ে তো গাদন দিতে চাইবেই
- সারা রাত তো পড়ে আছে ষাড় গাইরে ইচ্ছামতো গাদন দিতে পারবে।
- এখনই চুদব। তোর গুদের রস না খেলে এটা ঠান্ডা হবেনা
- দূর কেউ চলে আসলে কি হবে চিন্তা করছ। কেলেঙ্কারি হয়ে যাবে।
- কিচ্চু হবেনা। তুই দরজা দিয়ে দেখতে থাক কেউ আসে কি না আমি পেছন থেকে চুদি, মাত্র পাচ মিনিট লাগবে
- তুমাকে নিয়ে আর পারিনা
আমি তাকে ঘুরিয়ে শাড়ীটা তুলে দাঁড়িয়ে দাড়িয়েই রসে ভেজা গুদে আমার ঠাটান বাড়া ঠেলেঠুলে ঢুকিয়ে দিলাম পুরোটা। কুলসুমা ককিয়ে উঠে সামনের দিকে অল্প একটু ঝুকল যাতে আমি ভালমতো চুদতে পারি। আমি দুইহাতে মাই দুইটা টিপতে টিপতে কোমর চালাতে লাগলাম দ্রুতগতিতে। একটানা দশ মিনিট চুদে মাল ঢাললাম কুলসুমার গরম গুদে। বাড়া গুদ থেকে বের করতেই একদলা মাল বের হয়ে এল গুদ থেকে। এমন উন্মাতাল চুদন খেয়ে কুলসুমা হাপাচ্ছিল। একটু সামলে নিয়েই ঘুরে আমার বুকে দমাদম কয়েকটা কিল বসিয়ে দিল।
- জানোয়ার কোথাকার
- রাতে কুত্তা চুদা দিব রেডি থাকিস
বলে আমি রুমে চলে এলাম। বেডে শুয়ে শুয়ে এই সেই ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পরেছি জানিনা। মা ডেকে তুলল রাতের খাবারের জন্য। খাবার টেবিলে মিলি এলোনা। মাকে জিজ্ঞেস করতে বলল সে নাকি আগেই খেয়ে নিসে। কুলসুমা আমার মুখোমুখি চেয়ারে বসেছিল আর মা বামে। আমি খেতে খেতে কুলসুমার পায়ের সাথে আমার পা দিয়ে খেলতে লাগলাম, কুলসুমা মাথা নিচু করে খেয়েই যাচ্ছে। আমি এইবার ডান পা টা শাড়ী পেটিকোটের ফাকে ঢুকিয়ে গুদ বরাবর নিয়ে গেলাম। কুলসুমা আমার মুখের দিকে তাকাল, আমি ইশারায় রান মেলাতে বললাম। সে যতটা সম্ভব ফাক করতেই আমি পায়ের বুড়ো আঙুল দিয়ে গুদের কোটটা ঢলতে লাগলাম। ভাত খেতে খেতে সে শরীল মোচড়াতে লাগল, গুদ পিচ্ছিল হয়ে গেল খুব দ্রুত। গুদের মুখে ঠেলা দিতেই দুই ঊরু দিয়ে আমার পা চেপে ধরল উত্তেজনায়। আর খেলতে দিলনা। কুলসুমার লোভনীয় যুবতী দেহ যেকোন পুরুষের রাতের ঘুম হারাম করে দিবে। চামকি গুদখানা এত রসাল যে বাড়া বের করতে মন চায়না। খাওয়া শেষে বসে বসে টিভি দেখছি, বারোটার দিকে মিলি রুম থেকে বেরিয়ে বাথরুম যাচ্ছে তখন প্রথম দেখলাম। সাদা রং্যের ম্যাক্সি পরছে, উলঠো দিক থেকে আসা লাইটের আলোয় তার সেক্সি দেহাবয়ব স্পষ্টভাবে বুঝা যাচ্ছিল। মনে হয় ভেতরে কিচ্চু পরেনি দেখেই আমার বাড়ার ঘুম ভেংগে গিয়ে স্বমুর্তি ধারন করল। মিলি ফেরার সময় এক ঝলক চোখাচোখি হল। কিছু একটা যা করার খুব দ্রুত করতে হবে। আমি অনেক ভেবে হোয়াটস আপে মেসেজ পাঠালাম
- হ্যালো
সে মেসেজ পড়ছে বাট রিপ্লাই দিলনা।
- এই
কোন সাড়া নেই। অনেকগুলা হাই হ্যালো দিলাম একটাও উত্তর দিলনা। অনেক চিন্তা করে মোবাইলের ফটো গ্যালারী থেকে তার পাঠানো কয়েকটা পিক সেন্ড করে লিখলাম
- তোর ছবিগুলা কি করব?
সাথে সাথে ঔষধে কাজ করল। মেসেজ লিখছে।
- তোর যা ইচ্চে কর। ডিলিট করলে কর। রাখলে রাখ।
- আমার রাখতে ইচ্চে করছে
- রাখলে রাখ লুচ্চা আমি কি করব
- আমি লুচ্চা
- তুই লুচ্চা শুধুনা লম্পটও
- আর তুই কি?তোর সব মেসেজ, পিকচার সব আছে আমার কাছে
- তুই কি আমাকে ব্ল্যাকমেইল করতে চাস
- তোর কি মনে হয়
- আমার তো তাই মনে হয়
- মনে যদি হয় তাই
- তোর কি একটুও লাজশরম নাই মায়ের পেটের আপন বোনের সাথে নোংরামি করস
- বোন যে এত বড় খানকি জানলে অনেক আগেই ফাটাই দিতাম
- কি ফাটাইতিরে বাঞ্চুত
- তোর গুদ
মিলি আর কোন উত্তর দিলনা। অফলাইন দেখাচ্ছে। আমি উঠে কুলসুমার রুমে গেলাম। মিলি মনে করে কুলসুমাকে উলঠে পালটে চুদে বিষ ঝাড়লাম।
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 3 users Like BIRJO's post
Like Reply
#10
(১৩)


দুই তিন দিন আবহাওয়া বেশ গোমট গোমট কাটল। মিলির সাথে বলতে গেলে দেখাই হলনা। বেশ কয়েকটা মেসেজ পাঠালাম রিপ্লাই তো দূরে থাক রিডও করেনি। চতুর্থ রাতে মেসেজ দিতেই রিপ্লাই এল
- তুই যে এত এত লম্পট আমি কোনদিন কল্পনাও করিনি
- হু। তুই কি? নীলপরী হয়ে আরও কত কি কল্পনা করেছিস মাগী
- হ্যা আমি মাগী। আমার ভাই যে বিরাট মাগ তাই আমিও মাগী হইছি।
- মাগ তো মাগী চুদবে সেটাই স্বাভাবিক
- আয় তোর আপন বোনরে আসি চুদ
- আসতেছি দাড়া মাগী তোর গুদে কত খুজলি হইছে দেখব
- আয়

[Image: Prova.jpg]
আমি তড়াক উঠে দাড়ালাম। বাড়া গোখরো সাপের মত ফোস ফোস করতে লাগল। মিলির রুমের সামনে গিয়ে ডোর হ্যান্ডেল ঘুরাতে দেখি ভেতর থেকে আটকানো। নিরাশ হয়ে রুমে ফিরে এলাম।
- কিরে মাগী ভয় পাইছস?
- শুয়োর
- খুজলি মিটাবার জন্য তো লন্ডন থেকে আনলি এখন ভয় পাস কেন? দরজা খোল দেখবি এমন আরাম দিব যে আর বর জীবনে খুজবিনা সারাক্ষণ আমার বাড়াতে গেথে থাকবি।
- যা লন্ডন গিয়ে মাগী চুদ
- লন্ডনের মাগীরা ঠান্ডা করতে পারেনা তাইত তোর গুদের রস খাইতে আসছি
- ইতর
- কেন আমি নাহয়ে অন্য কেউ হলে তো এতক্ষনে গুদ মেলাই চুদা খাইতি
- হু খাইতামতো তোর বোন না। তুই যদি দশ মাগীর সাথে শুলে দোষ না হয় তাহলে আমার হবে কেন
- অনেক মাগী চুদছি, অনেক গুদ দেখছি তোর মত মাই আর গুদ একটাও পাইনাই, পাইলে কোনদিন বিয়ে করি ফেলতাম। পরপুরুষ দিয়ে চুদাবি কেন?আমার বাড়ার মত তাগড়া পাবি নাকি?
- যা ভাগ
- পিল টিল খেয়ে তো রেডি হয়ে আছিস চুদা খাবি বলে তো ঢং মারাস কেন?
- হু তুই তো লন্ডন থেকে লালা ঝরা কুত্তার মত দৌড়তে দৌড়তে চলে এসেছিস
- গুদ মারাইতে কে আনাইছে?
- দূর বানচুত
- বানচুত তো হতে চাই। আমার সাত ইঞ্চি বাড়া থাকতে আঙুল ঢুকাই খেচস কেন
- হু তুই জানস আয় আসি দেখ
- আসব কেমনে দরজাতো বন্ধ করে গুদ খেচছিস।
- দূর বাল
সেদিন আর কথা এগোলনা অফলাইন হয়ে গেল। ভোররাতে আবার চান্স নিলাম, কিন্ত না দরজা লক করা। কি আর করা রুমে গিয়ে ঘুমিয়ে পরলাম। পরদিন দুবার দেখলাম মিলিকে যতভাবে সম্ভব এড়িয়ে চলছে, কোনভাবেই একা পাচ্ছিনা। মিলি জানে আমি যে ওৎ পেতে আছি তাই ধরা দিচ্ছেনা। বিকেলবেলা কুলসুমা এসে একটা দুঃসংবাদ দিল ওর শ্বশুর নাকি অসুস্থ তাই বর আসবে সন্ধ্যের পর নিয়ে যেতে, সপ্তাহ খানেক থাকবে শ্বশুরালয়ে। আচ্ছামত মাগীরে আয়েশ মিটিয়ে চুদলাম। সন্ধ্যের পর কুলসুমা চলে গেল। দিনের বেলা বেশ কয়েকবার মেসেজ পাঠিয়েছি মিলিকে, দু তিনবার কল করে দেখছি মোবাইল অফ। যা করার ভাব লাগাই করতে হবে, মাগিরে আবার পটাতে হবে ইনিয়ে বিনিয়ে। নয়টার দিকে মা আর আমি রাতের খাবার খেলাম। মিলি আজও এলোনা। খাওয়ার পর টিভি দেখছিলাম হটাৎ খেয়াল হলো মিলি হোয়াটসাপে অনলাইন। সাথে সাথে মেসেজ পাঠালাম।

[Image: Prova-apurbo3.jpg]
- আমার নীলপরী আমাকে এত কস্ট দেয় কেন?আমি জানি সেও আমাকে মিস করে অনেক
মিলি মেসেজ পড়সে। কথায় চিড়ে ভিজাতে হবে, অনেক্ষন অপেক্ষার পর উত্তর দিল
- অন্যের বউয়ের দিকে নজর না দিয়ে নিজে এইবার বিয়ে কর
- তাহলে দে ঠিক তোর মত একটা মেয়ে এনে
- আমি খুজছি। পেয়ে যাবি।
- বাল পাবি। কত মেয়ে দেখলাম তোর মত আজ পর্যন্ত একটাও দেখিনি। তোর জন্য আমি গার্লফ্রেন্ড ছেড়ে ছুড়ে চলে আসলাম, তোকে ছাড়া আমি বাচব না
- দেখিস তোর জন্য মেয়ের লাইন ধরাই দিব
- আমার ঠিক তোর মত সব কিছু চাই। পারবি এনে দিতে?
- সবকিছু মানে?
- তোরমত ফিগার
- আমার মত হাজার মেয়ে পাবি খুজলে, এটা কোন ব্যপারনা
- তোর মত খাড়া খাড়া মাই, ফোলা ফোলা গুদ চাই
- হু আমি জনে জনে যাই মাই গুদ মিলিয়ে দেখব কারটা আমার সাথে মিলে?সব মেয়েদের মাই গুদ একরকম
- তোর বরর বাড়া আর আমারটা কি এক?সব গুদ আর বাড়া এক না। একেকটার বৈশিষ্ট্য একেক। তুই যেমন তোর বরয়ের সাথে সেক্স করে পরিপুর্ন তৃপ্তি পাসনা তেমনি আমিও তোকেই খুজছি দিনের পর দিন, কেন আমাকে এত কস্ট দিস, নিজেও পুড়ছিস আমাকেও পোড়াচ্ছিস তার চেয়ে চল এক আগুনে দুজনেই পুড়ি, দেখবি অনেক সুখ দিব
- না তা হয়না। সেটা একটা ভুল ছিল। পাপ
- কিসের ভুল?যৌনঅতৃপ্তি থেকে আমরা দুজন দুজনকে খুজে পেয়েছি। আমি কি জানতাম তুইই আমার নীলপরী?তুই কি জানতি আমি কে?
- নাহ
- তো। নিয়তিই আমাদের দুজনকে এক করসে।
আমি লুঙ্গি খুলে খাড়া হয়ে থাকা বাড়ার পিকচার তুলে সেন্ড করলাম মিলিকে।

[Image: ?u=https%3A%2F%2Ftse2.explicit.bing.net%...%3DApi&f=1]
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 3 users Like BIRJO's post
Like Reply
#11
(১৪)

দুই তিন দিন আবহাওয়া বেশ গোমট গোমট কাটল। মিলির সাথে বলতে গেলে দেখাই হলনা। বেশ কয়েকটা মেসেজ পাঠালাম রিপ্লাই তো দূরে থাক রিডও করেনি। চতুর্থ রাতে মেসেজ দিতেই রিপ্লাই এল
- তুই যে এত এত লম্পট আমি কোনদিন কল্পনাও করিনি
- হু। তুই কি? নীলপরী হয়ে আরও কত কি কল্পনা করেছিস মাগী
- হ্যা আমি মাগী। আমার ভাই যে বিরাট মাগ তাই আমিও মাগী হইছি।
- মাগ তো মাগী চুদবে সেটাই স্বাভাবিক
- আয় তোর আপন বোনরে আসি চুদ
- আসতেছি দাড়া মাগী তোর গুদে কত খুজলি হইছে দেখব
- আয়
আমি তড়াক উঠে দাড়ালাম। বাড়া গোখরো সাপের মত ফোস ফোস করতে লাগল। মিলির রুমের সামনে গিয়ে ডোর হ্যান্ডেল ঘুরাতে দেখি ভেতর থেকে আটকানো। নিরাশ হয়ে রুমে ফিরে এলাম।
- কিরে মাগী ভয় পাইছস?
- শুয়োর
- খুজলি মিটাবার জন্য তো লন্ডন থেকে আনলি এখন ভয় পাস কেন? দরজা খোল দেখবি এমন আরাম দিব যে আর বর জীবনে খুজবিনা সারাক্ষণ আমার বাড়াতে গেথে থাকবি।
- যা লন্ডন গিয়ে মাগী চুদ
- লন্ডনের মাগীরা ঠান্ডা করতে পারেনা তাইত তোর গুদের রস খাইতে আসছি
- ইতর
- কেন আমি নাহয়ে অন্য কেউ হলে তো এতক্ষনে গুদ মেলাই চুদা খাইতি
- হু খাইতামতো তোর বোন না। তুই যদি দশ মাগীর সাথে শুলে দোষ না হয় তাহলে আমার হবে কেন
- অনেক মাগী চুদছি, অনেক গুদ দেখছি তোর মত মাই আর গুদ একটাও পাইনাই, পাইলে কোনদিন বিয়ে করি ফেলতাম। পরপুরুষ দিয়ে চুদাবি কেন?আমার বাড়ার মত তাগড়া পাবি নাকি?
- যা ভাগ
- পিল টিল খেয়ে তো রেডি হয়ে আছিস চুদা খাবি বলে তো ঢং মারাস কেন?
- হু তুই তো লন্ডন থেকে লালা ঝরা কুত্তার মত দৌড়তে দৌড়তে চলে এসেছিস
- গুদ মারাইতে কে আনাইছে?
- দূর বানচুত
- বানচুত তো হতে চাই। আমার সাত ইঞ্চি বাড়া থাকতে আঙুল ঢুকাই খেচস কেন
- হু তুই জানস আয় আসি দেখ
- আসব কেমনে দরজাতো বন্ধ করে গুদ খেচছিস।
- দূর বাল

সেদিন আর কথা এগোলনা অফলাইন হয়ে গেল। ভোররাতে আবার চান্স নিলাম, কিন্ত না দরজা লক করা। কি আর করা রুমে গিয়ে ঘুমিয়ে পরলাম। পরদিন দুবার দেখলাম মিলিকে যতভাবে সম্ভব এড়িয়ে চলছে, কোনভাবেই একা পাচ্ছিনা। মিলি জানে আমি যে ওৎ পেতে আছি তাই ধরা দিচ্ছেনা। বিকেলবেলা কুলসুমা এসে একটা দুঃসংবাদ দিল ওর শ্বশুর নাকি অসুস্থ তাই বর আসবে সন্ধ্যের পর নিয়ে যেতে, সপ্তাহ খানেক থাকবে শ্বশুরালয়ে। আচ্ছামত মাগীরে আয়েশ মিটিয়ে চুদলাম। সন্ধ্যের পর কুলসুমা চলে গেল। দিনের বেলা বেশ কয়েকবার মেসেজ পাঠিয়েছি মিলিকে, দু তিনবার কল করে দেখছি মোবাইল অফ। যা করার ভাব লাগাই করতে হবে, মাগিরে আবার পটাতে হবে ইনিয়ে বিনিয়ে। নয়টার দিকে মা আর আমি রাতের খাবার খেলাম। মিলি আজও এলোনা। খাওয়ার পর টিভি দেখছিলাম হটাৎ খেয়াল হলো মিলি হোয়াটসাপে অনলাইন। সাথে সাথে মেসেজ পাঠালাম।

- আমার নীলপরী আমাকে এত কস্ট দেয় কেন?আমি জানি সেও আমাকে মিস করে অনেক
মিলি মেসেজ পড়সে। কথায় চিড়ে ভিজাতে হবে, অনেক্ষন অপেক্ষার পর উত্তর দিল
- অন্যের বউয়ের দিকে নজর না দিয়ে নিজে এইবার বিয়ে কর
- তাহলে দে ঠিক তোর মত একটা মেয়ে এনে
- আমি খুজছি। পেয়ে যাবি।
- বাল পাবি। কত মেয়ে দেখলাম তোর মত আজ পর্যন্ত একটাও দেখিনি। তোর জন্য আমি গার্লফ্রেন্ড ছেড়ে ছুড়ে চলে আসলাম, তোকে ছাড়া আমি বাচব না
- দেখিস তোর জন্য মেয়ের লাইন ধরাই দিব
- আমার ঠিক তোর মত সব কিছু চাই। পারবি এনে দিতে?
- সবকিছু মানে?
- তোরমত ফিগার
- আমার মত হাজার মেয়ে পাবি খুজলে, এটা কোন ব্যপারনা
- তোর মত খাড়া খাড়া মাই, ফোলা ফোলা গুদ চাই
- হু আমি জনে জনে যাই মাই গুদ মিলিয়ে দেখব কারটা আমার সাথে মিলে?সব মেয়েদের মাই গুদ একরকম
- তোর বরর বাড়া আর আমারটা কি এক?সব গুদ আর বাড়া এক না। একেকটার বৈশিষ্ট্য একেক। তুই যেমন তোর বরয়ের সাথে সেক্স করে পরিপুর্ন তৃপ্তি পাসনা তেমনি আমিও তোকেই খুজছি দিনের পর দিন, কেন আমাকে এত কস্ট দিস, নিজেও পুড়ছিস আমাকেও পোড়াচ্ছিস তার চেয়ে চল এক আগুনে দুজনেই পুড়ি, দেখবি অনেক সুখ দিব
- না তা হয়না। সেটা একটা ভুল ছিল। পাপ
- কিসের ভুল?যৌনঅতৃপ্তি থেকে আমরা দুজন দুজনকে খুজে পেয়েছি। আমি কি জানতাম তুইই আমার নীলপরী?তুই কি জানতি আমি কে?
- নাহ
- তো। নিয়তিই আমাদের দুজনকে এক করসে।
আমি লুঙ্গি খুলে খাড়া হয়ে থাকা বাড়ার পিকচার তুলে সেন্ড করলাম মিলিকে।
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

Like Reply
#12
(১৫)


[Image: ?u=https%3A%2F%2Ftse3.explicit.bing.net%...%3DApi&f=1]
- দেখ তোর গুদের রস খাওয়ার জন্য কেমন করছে আমার বাড়া
- তুই একটা অসভ্য জানোয়ার
- গুদতো রসে জবজব করছে জানি, দরজা খোল দেখবি কত সুখ দেই একদম রানী বানাই সারাজীবন বুকে তুলে রাখব
- কালই আম্মাকে বলে তোর জন্য বিয়ের ব্যবস্থা করছি
- আমিই বলব চিন্তা করিসনা
- কি বলবি তুই?
- বলব বউ তো ঘরেই আছে, ছটফটাচ্ছে বরয়ের সাথে মিলনের জন্য কিন্ত লজ্জা পাচ্ছে বাসর সাজাতে
- তুই না একটা যা তা
- কেন আমি কি মিথ্যা বলছি বল
- তুই আমাকে এত জ্বালাস কেন
- জ্বালাইনা নিভাতে চাই তোর গুদের আগুন। ছয়টা মাস কত সাধনার পর আমার নীলপরীকে পেলাম কিন্ত এত কাছে থেকেও বুকে পেলাম না
- এ হয়না আমরা আপন ভাই বোন
- তো কি হইছে?তুই একাটা নারী আমি পুরুষ, আমরা দুজনকে চাই এটাই বড়কথা। তুই কি আমাকে কামনা করিস না?
- যানিনা যাহ
- আমি যেমন তোর কথা ভেবে বাড়া খেচছি তুইও এখন আঙুল দি করস জানি।
- কচু জানস
- সত্যি করে বল
- আমি করলে করি তোর কি
- আমার সাত ইঞ্চি ভেতরে নিয়ে দেখ, আঙুলে তোর গুদ ঠান্ডা হবেনা
- বাল
- কি বাল?
- তুই বাল
- আমি তোর বার্গারের মত ফোলা গুদের বাল হতেও রাজী আছি, কেন নিজে কস্ট পাস আর আমাকেও কস্ট দিস?
- না এ হয়না। লোক জানাজানি হলে কি হবে ভেবেছিস গাধা
- কে জানবে?তুই কি জনে জনে বলবি আমার ভাই আমারে চুদে
- তুই একটা ছোটলোক, ইতর, লম্পট
- তুই আমার বউ
- বাল
- পিল খাওয়া বন্ধ করে দিস নাই তো আবার
- জানিনা যা
- বলনা সোনা বউ
- এই আমি কি তোর বউ?
- সেই প্রথমদিন থেকেই আমার নীলপরী আমার বউ
- তুই জানিস এই কটাদিন কত কস্টে কেটেছে?কি আগুনে পুড়ছি আমি?
- সারারাত ধরে আমার বউরে এত এত আদর করব দেখবি সব আগুন নিভে যাবে
- ইশ সোহাগ যেন গলে গলে পড়ে
- বলবি না
- কি?
- পিল খাচ্ছিস তো?
- জানি না বানচুত
- ঠিকমতো না খেলে পেট ফুলাবো
- আপনাকে শেখাতে হবে না পণ্ডিত, আমি কচি খুকী নই
- বুঝছি।
- কি
- নিয়মিত খাস যে বুঝছি। আসব নাকি?
- জানিনা যা
- ওকে মুখে বলতে হবেনা, শুধু দরজার লকটা খুলে রাখলেই বুঝবো
- না আমি পারব না
- আই লাভ ইউ সোনা বউ আমার
একটা পিক দে না
- কি পিক
- যেখানে আমি জিভ দিয়ে চেটে চেটে মধু খাব তারপর সারা রাতভর চুদব
- না আমি পারব না। লজ্জা লাগে।
- আগে তো রোজ দিতি
- আমি কি জানতাম তুই যে
- দিবি কি না বল
- বেশি বাড়িস না শেষে পস্তাবি
- আজ দরজা না খুললে ভেংগে ঢুকবো
- আম্মা জাগা আছে
- তারমানে আম্মা ঘুমালে?
- কচু
- কি পরছস?
- ম্যাক্সি
- নিচে কিচ্চু নাই তাইনা
- হুম
- হাত বুলাস তাইনা
- হুম
- অনেক পানি?
- হুম
- আমারটা তালগাছ হয়ে আছে। আসি?
- না আম্মা এখনও ঘুমায়নি। পরে।
- বাল আছে?
- না। আজ কাটছি।
- কেন?
- তুই বুঝসনা কেন
- না তুই বল
- না বুঝলে নাই

আমি প্রবল উত্তেজনায় কি করব ভেবে পাচ্ছিলামনা।
ঘড়িতে তখন প্রায় ১১ টা বাজছে। খুশিতে আত্মহারা হয়ে গেছি।
আজই যে মিলি এভাবে ধরা দেবে স্বপ্নেও ভাবিনি।
চুপিচুপি আম্মার রুমের দিকে গিয়ে দেখি বাতি নেভানো।
খুশিতে মনটা নেচে উঠল দেখে।

- দরজা খুল
- কেন?
- আম্মা ঘুমাইছে
- খুলা।
- সত্যি
- হুম
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 3 users Like BIRJO's post
Like Reply
#13
(১৬)



আমার বাড়া যৌনকামনায় ফুলে লাফাতে লাগল। আমি মিলির রুমের দিকে এগোতে লাগলাম। লাইট নিভানো। দরজার হ্যান্ডেল ঘুরাতেই খুলে গেল। আমি ভেতরে ঢুকে দরজা লক করে ঘুরতেই একটা নারীদেহ আমার বুকে ঝাপিয়ে পড়ল। সম্পুর্ন উলঙ্গিনী। আমার দেহের শিরায় শিরায় বিদ্যুৎচমকের মত কামনার অগ্নিশিখা বইতে লাগলো। সে আমার বুকের সাথে মিশে সজোরে আকড়ে ধরল। তার কমলার কোয়ার মত রসাল ঠোট মিলিত হল আমার ঠোটে। জীবনে অনেক মেয়েকে কিস করেছি কিন্ত এত এত টেস্ট পাইনি। আমি পাগল হয়ে গেলাম, ক্রমাগত মিলির জিভ চুষতে থাকলাম। আমার অশান্ত বাড়া মিলির তলপেটে খোঁচাচ্ছিল। আমার দু হাত মিলির শরীরের আনাচে কানাচে ঘুরতে লাগল নির্বিচারে। পাছাটা যেন মাখন দিয়ে বানানো। মিলির সারা মুখে অজস্র কিস দিতে বাম মাইটা ধরলাম আস্তে করে। উফ কি খাড়া মাই, নিপল শক্ত হয়ে আছে। মিলি আমার লুঙ্গিটা টেনে খুলে ফেলে দুহাত দিয়ে বাড়া পাকড়াল। আমার হাতও মধু ভান্ডারের খুজে নিচে নামতে লাগল। সত্যি খুবই স্বাস্থবতী গুদ। একবার এক চায়নিজ মেয়েকে চুদছিলাম প্রায় মিলিরই মত, চুদে এত মজা পাইছি যে বলে বুঝানো যাবেনা। রসের বন্যা বইছে মিলির গুদে। যোনীমুখটা খুব তড়পাচ্ছে। আমি একটা আঙুল ঢুকিয়ে দিলাম গরম চুলায়। উফ এত উত্তাপ যেন পুড়িয়ে দেবে সবকিছু। মিলি আউ করে উঠল। আমার বাড়া এত শক্ত করে ধরছে যেন ভেঙে ফেলতে চাইছে। আমার কানের কাছে মুখ এনে বলল
- আমি আর পারছিনা, খুব কস্ট হচ্ছে, যা করার তাড়াতাড়ি কর
- কি করব?
- আমাকে চুদ। তোর এই মোটা বাড়া দিয়ে আমার গুদের খাই খাই মিটিয়ে দে। আমি আর পারছি না।

[Image: ?u=https%3A%2F%2Ftse4.explicit.bing.net%...%3DApi&f=1]

আমি মিলিকে পাঁজাকোলা করে নিলাম। সে দুহাত আমার গলা জড়িয়ে কিস করতে থাকল বৃস্টির মত। বিছানায় শুয়াতে পা দুটো যথাসম্ভব ছড়িয়ে টেনে নিল বুকে। আমি লোভনীয় খাড়া মাই দুটোর উপর ঝাপিয়ে পড়লাম, চুমে, চুষে, ছোট্টছোট্ট নিপলে মৃদু কামড় দিতেই আমার মাথার চুল খামচে ধরল জোরে। আমার সাপের মত ফোস ফোস করতে থাকা বাড়ার মুন্ডি ছোবল মারছে গুদের মুখে। মিলি সংগমের জন্য প্রচণ্ড কাতর হয়ে গেল। ডানহাত দিয়ে বাড়াটা ধরে মুন্ডিটা যোনীমুখে লাগিয়ে বলল
- ঢুকা

আমি মৃদু ঠেলা দিতেই পুচ করে মোটা মুন্ডি ঢুকে গেল রসে চমচম গুদে। কুমারী গুদের মত টাইট। যেন মাখন কেটে কেটে আমার বাড়া ঢুকতে লাগল উত্তপ্ত চুল্লিতে।
[Image: ?u=https%3A%2F%2Ftse1.explicit.bing.net%...%3DApi&f=1]

প্রচণ্ড উত্তেজিত হয়ে এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিলাম। মিলি ঊ: ঊ: ঊ: করতে থাকল আমার পীঠ খামচে ধরে। আমি তার কানে মুখ লাগিয়ে বললাম

- কিরে মাগী এইবার খুশি
- হুম
- আমার বাড়াতো ঠিকই গুদে নিলি তো এই কয়দিন এত খেলালি কেন?
- কি করব আমি প্রচণ্ড দোটানায় ছিলাম। তুই আমার আপন ভাই।
- এখন কি?
- আমার জান
- আর তুই আমার কলিজার টুকরা বউ
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 3 users Like BIRJO's post
Like Reply
#14
(১৭)

আমি হাল্কা তালে গুদ মন্থন করতে লাগলাম। এত এত মাগী চুদছি জীবলে কিন্ত এরকম সুখ কোনদিন পাইনি। মিলির প্রতি তীব্র আকাংখা উত্তেজনার পারদ ছিল গগনচুম্বী।

[Image: ?u=https%3A%2F%2Ftse3.explicit.bing.net%...%3DApi&f=1]
- তোর গুদের এত খাই খাই কেন
- তোর বোন না
- ঠিকই তো পিল খেয়ে বাল কামিয়ে চুদা খাওয়ার জন্য রেডি। আমার বাড়াটাকে এত কস্ট দিলি কেন?
- আমি কি কম কস্ট পাইছি?তুই আমার হাতের নাগালে আর আমি যৌবন জ্বালায় জ্বলেপুড়ে মরছি দিন রাত
- দরজা আটকালি কেন?
- নিজের সাথে যুদ্ধ করছিলাম। আমার শরিল মন তোকে চাইছে কিন্ত বিবেক বাধা দিচ্ছিল। যত যাইহোক তোর সাথে এটা করতে লজ্জা লাগছিল
- বররটা কি সুখ হয়না মাগী
- হলে কি পরপুরুষ খুজি
- আমি পরপুরুষ?
- না তুই আমার প্রাণপুরুষ

আমি জোরে জোরে চুদতে লাগলাম। মিলি অনবরত গোঙাতে থাকল আ: আ: আ: করে। মিনিট দশেক চুদা খেয়েই আমাকে দুইহাত পা দিয়ে পেচিয়ে ধরল জোরে, গুদের ঠোট দিয়ে বাড়া কামড়াতে কামড়াতে রস ছেড়ে দিয়ে এলিয়ে পরল। রসে পিচ্চিল গুদে আমার বাড়া দ্রুতগতিতে ঢুকতে বেরুতে থাকল ছন্দতালে। সারা রুমময় পুচ পুচ পুচ পুচ চুদন সংগীত বাজছে। তিব্র চুদনে মিলি আবার গরম হয়ে গেল। সেও সমান তালে উল্টো ঠাপ মারছে। আরো মিনিট কয়েক চুদতেই আমার হয়ে গেল, বাড়া জোরে ঠেসে ধরলাম, আমার উষ্ণ বীর্য ফিনকি দিয়ে পড়তে থাকল গুদ মন্দিরে। মিলিও গরম বীর্যের পরশে রাগমোছন করল দ্বিতীয় বারের মত। আমি মিলির বুকের উপর শুয়ে তাকে গভীর চুম্বন দিলাম। পরিপুর্ন মিলন তৃপ্তিতে সেও আমার ঠোট চুষতে লাগল।
[Image: ?u=https%3A%2F%2Ftse3.explicit.bing.net%...%3DApi&f=1]

আমি অর্ধশক্ত বাড়াটা গুদ থেকে বের করতেই বোতল থেকে ছিপি খোলার মত শব্দ হল। আমি মিলির পাশে শুতেই সে আমার ডান বাহুতে মাথা রেখে বুকে বুক লাগিয়ে শুল। আমাদের দুটি মুখ মুখোমুখি। একজনের নিশ্বাস পড়ছিল আরেকজনের মুখে। সে ডান হাতটা দিয়ে আমার সারা মুখে হাত বুলিয়ে দিল পরম ভালবাসায়।
- কিরে ঠান্ডা হয়েছে?
- হুম। এখনকার মত।
- আরো চাই?
- অনেক অনেক অনেক
- রোজ দিব যতবার চাস। চুদে খাল বানিয়ে দিব তোর ফোলা গুদ।
- আজ সত্যিকারের চুদা খেলাম। সারা দেহমন জুড়িয়ে গেল।
- কেন বরর চুদায় আরাম পাসনা?
- পাই। পাবনা কেন। কিন্ত পরিপুর্নতা ছিলনা কারন বিয়ের আগে থেকেই তোরটার মত মোটা লম্বা বাড়ার স্বপ্ন দেখতাম। ওরটা তোর থেকে অনেক ছোট বললাম না তোকে। আমার গুদের খিদা মিটেনা
- তুই আমার বাড়া আগে দেখেছিস!
- হুম তুই বিদেশ যাবার আগে
- কেমনে
- একদিন সকালে, তুই ঘুমিয়ে ছিলি। তোর লুঙ্গিটা কোমড় থেকে খুলে গিয়েছিল আর বাড়াটা সিলিংয়ের দিক খাড়া হয়ে ছিল। আমি তো রুমে ঢুকেই হোচট খেয়েছিলাম। জীবনের প্রথম সরাসরি কোন পুরুষাঙ্গ দেখেছি সেদিন
- গুদ গরম হয়ে গেছিল?
- হুম। বাসায় কেউ ছিলনা সেদিন। আম্মা কুলসুমাকে নিয়ে বাজারে গেছিল। আমি কি নিতে জানি তোর রুমে এসে দেখি এই অবস্থা। প্রথমে খুব লজ্জা পেয়ে দৌড় দিছি। কিন্ত তোর বাড়া আমাকে চুম্বকের মত টানছিল তাই আবার ফিরে লুকিয়ে লুকিয়ে অনেক্ষন দেখছি
- কেন আর কোনদিন বাড়া দেখছ নাই
- দেখছি
- কার
- পর্ণ মুভিতে
- তুই পর্ণ মুভিও দেখিস
- ওমা লাগে তুই কোনদিন দেখস নাই
- দেখছি। তোরটা দেখার পর থেকে আমি মনে মনে কামনা করতাম এমন একটা বাড়ার মালিক আমিও হব একদিন। কিন্ত বিয়ের পর হতাশ হতে হল
- তোর কখনো আমার সাথে সেক্স করতে মন চায়নি?
- দূর না। তুই আমার ভাই না।
- তো গুদ গরম হলে কি করতি? আঙুল দিয়ে?
- না না তখন হিট উঠলে বালিশের সাথে গুদ ঘসতাম। আঙুল মারা শিখছি বিয়ের পর থেকে
- ফেইস বুকে ফেইক একাউন্ট খুললি কেন
- না খুললে কি জীবনের সেরা সুখের দেখা পেতাম?তুই কি আমায় পেতি?
- না পেতাম না। শুধুই কি আমার সাথে চ্যাট করতি না আরো আছে?
- আরো দুইজন ছিল। কিন্ত ওরা খুব বেশি ডার্টি টক করতো তাই রিমুভ করে দিছি।
- আমিওতো ডার্টি টক করি
- বাট তুই তো অনেক সময় নিয়ে আমাকে পটাই তারপর সেক্সের টপিক টেনেছিস। ওরা শুরুতেই নোংরামি করছে। আমি কি বেশ্যা নাকি যে যার মনে চায় করবে
- ফ্রেন্ড লিস্ট তো বেশ বড় দেখলাম
- হ্যা। রিকোয়েস্ট পেলেই এড করতাম
- আমার সম্পদ গুলার ফটো কাউকে দিসনি তো?
- ধুর না। তুই কি ভাবিস আমাকে?
- ঠাট্টা করলাম
মিলি আমার বাহু থেকে মাথা তুলে উঠে বসে কি জানি খুজলো। তারপর আবার আগের জায়গায় ফিরে এসে আমার ঠোটে একটা কিস করল
- কি হয়েছে
- টাওয়েল নিছি
- কেন?
- এক গাদা যে ঢাললি বের হচ্ছে এখন
- সারা রাত তো ঢালব।
- এই জন্যই তো টাওয়েল রেডি রাখছি
- তার মানে চুদা খাওয়ার জন্য রেডি হয়েই ছিলি তুই
- নিজের সাথে যুদ্ধ করে যখন হেরে গেছি তখন থেকেই রেডি ছিলাম। আমি মনে মনে ঠিক করেছিলাম তুই বেশি জোরাজুরি করলে রাজী হয়ে যাব। কি হবে নিজেকে বঞ্চিত রেখে। তাছাড়া তোর চোখে যে আমি আর ছোট বোনের আসনে নেই সেটা তো ভালমতোই জানতাম
- তুই সবসময়ই আমার বউয়ের আসনে
- কচু। বিয়ে করলে ঠিকই ভুলে যাবি
- বাল। বিয়ে আর কয়টা করব?
- তার মানে?
- বিয়েতো আজ তোকে করেই ফেললাম
- দূর পাগল আমিতো অন্যের বউ
- সেটা সমাজের কাছে। আমার কাছে তুইই আমার বউ আজীবনের জন্য।
[Image: ?u=https%3A%2F%2Ftse4.explicit.bing.net%...%3DApi&f=1]
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 3 users Like BIRJO's post
Like Reply
#15
(১৮)

মিলি আমার ঠোটে তার টসটসে ঠোট লাগিয়ে চুষা শুরু করল। ওর ডান হাতটা আমার লোমশ তলপেট বেয়ে নেমে শক্ত হতে থাকা পুরুষাঙ্গ ধরল।
[Image: ?u=https%3A%2F%2Ftse3.mm.bing.net%2Fth%3...%3DApi&f=1]
মুন্ডিতে তর্জনী দিয়ে বিশেষ কায়দায় আচড় কাটতেই বাড়াটা গোখরা সাপের মত ফুসতে লাগল। আমি বাম হাত দিয়ে গুদে এটাক করলাম। টাওয়েল গুজা ছিল সেটা দিয়ে গুদ মুছে খামচে ধরলাম। ঠিক যেন একটা বনরুটি, মাই টিপার মত গুদ টিপতে লাগলাম। গুদের কোটটা ছোট শিমের বিচির মত। ওইভাবে যোনী যে ব্যবহৃত হয়নি বুঝাই যাচ্ছে, আমি দু আংুলে টিপে ধরলাম
- কিরে নাকটা এত ছোট কেন?
- তোরটা যে মোটা বেশিদিন লাগবেনা বড় হতে
- এরচেয়ে কত মোটা লম্বা আছে দেখিসনি পর্ন মুভিতে
- দেখছি। কিন্ত ওইগুলা কেমন জানি ঘেন্না লাগে। অস্বাভাবিক। তোরটা পারফেক্ট
- তোর গুদও একদম পারফেক্ট। চুদে এত আরাম জীবনে পাইনি
- কয়টা মাগী চুদছস
- ধুর আমি কোনদিন বেশ্যা মাগী চুদিনি। সবগুলাই গার্লফ্রেন্ড ছিল
- কয়টা
- সব মিলালে নয় বছরে ১০/১৫ টা তো হবেই
- এতো গুলা! সাদা মেয়ে?
- দূর না সব সাদা না। একটা চাইনিজ আর একটা কালোও ছিল।
- কালো মানে নিগ্রো?
- হ্যা। সোমালিয়ান।
- সাদা মেয়েরা যা সুন্দর দেখতে
- বাইরেই যা চকচক ভেতর একদম সদরঘাট
- মানে
- কম বয়স থেকে সেক্স করতে করতে সবগুলার গুদ লুজ। শুধু দুইটা পাইছি ভাল। একটা লিথুয়ানিয়ান আর আমার লাস্ট গার্লফ্রেন্ড রোমানিয়ান। রোমানিয়ানটা ছাড়া কোনটাই কন্ডম ছাড়া চুদাতে রাজী হতনা।

[Image: ?u=https%3A%2F%2Ftse4.explicit.bing.net%...%3DApi&f=1]

মিলি গরম হয়ে গিয়েছিল আমার যৌন আভিজ্ঞতা শুনতে শুনতে। গুদ থেকে রস বেরুচ্ছিল চুইয়ে চুইয়ে। আমাকে বুকে ধাক্কা দিয়ে চিৎ করে শুয়ায়ে, কোমড়ের দুদিকে দু হাটু গেড়ে একহাত দিয়ে বাড়াটা যোনিমুখে লাগিয়ে বসতে লাগল ধীরেধীরে। মাখনের মত গুদের গভীরে হারিয়ে যেতে থাকল আমার উত্থিত বাড়া। আমি সুখের আকাশে উড়তে উড়তে এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিলাম। মিলি ককিয়ে উঠে আমার বুকে ঝুকে এল। চুমু দিয়ে দিয়ে জিভ চুষতে লাগলাম দুজন দুজনার। আমি দুহাতে দুই মাই টিপতে টিপতে কোমড় চালাতে লাগলাম আস্তে আস্তে। মিলির গুদ আমার বাড়ায় ধাতস্থ হয়ে গেল খুব দ্রুত। মিলি আমার কানে মুখ লাগিয়ে বলল
- কেন আমি কি কন্ডম ছাড়া চুদতে দেইনা?
- তুই তো আমার নীলপরী
- তুই আমার মাগ। চুদে গুদ ফাটিয়ে দে
- মাগী চিন্তা করিস না চুদে চুদে তোর পেটে বাচ্চা বানাবো
- দে প্রেগন্যান্ট বানিয়ে দে। আমি তোর বউ হয়ে, বাচ্চার মা হয়ে, মাগী হয়ে সারা জীবন তোর চুদা খেতে চাই
- আমিও তোকে সারাজীবন ধরে চুদতে চাইরে। তোর রুপ যৌবন আমাকে পাগল বানাই দিছে
- আরো আগে কেন চুদলিনা
- আমিতো চাইতাম তুইই তো দিলি দেরিতে
- সব সুদে আসলে তুলে নে। জোরে জোরে চূদ বানচুত

[Image: ?u=https%3A%2F%2Ftse1.explicit.bing.net%...%3DApi&f=1]



মিলি আমার উপর বন্য নাচ শুরু করল। গুদের রসে বাড়া বিচি ভেসে যেতে লাগল, জোর চুদনে বাড়া গুদে যাতায়াতের পুচুর পুচুর শব্দ হচ্ছিল খুব। আমি মিলির মাই দুটো টিপছি দুইহাতে আর মিলি আমার লোমশ বুকে দুহাতের তালুতে ভর দিয়ে আমাকে চুদেই চলছে। সে উত্তেজনায় শিৎকার শুরু করে দিল। আমার ভয় হচ্ছিল আম্মা না জেগে যায়। ১০/১৫ মিনিট লড়াই করে মিলি আ আ আ ঊ ঊ ঊহ করে রস ছেড়ে দিয়ে আমার বুকে ঢলে পড়ল। ওর গুদ তখনো ক্রমাগত জাবর কাটছিল বাড়া মুখে নিয়ে। আমি মিনিট খানেক সময় দিলাম মিলিকে যাতে রাগমোছনের পুর্ন তৃপ্তিলাভ করে। তারপর ডানহাতের বাহুতে শুয়ালাম আমার দিকে তার পিঠ। মিলি বুঝতে পারল আমি কি চাইছি তাই গোলগাল পাছাটা উচু করে দিল যাতে সুবিধা হয়। আমি বাড়াটা ঠেলেঠুলে ঢুকিয়ে দিলাম রসের কুয়োতে তারপর বামহাতটা দিয়ে গুদের নাকটা মলতে মলতে আয়েশিতালে চুদতে লাগলাম। মিলিও বাম পা টা একটু তুলে বাম হাত নিয়ে এল গুদ বাড়ার মিলনস্থলে। অনুভব করছিল মসৃন যাতায়াত। তারপর আমার বিচিজোড়া টিপতে থাকল অনবরত। ঘন্টাখানেক আগেই চুদার ফলে আমার মাল বেরুতে দেরি হচ্ছিল। একটানা আরো ১০/১৫ মিনিট চুদার পর ভাবলাম আসন বদলাই, মাল আসি আসি করছে। আমি বাড়াটা গুদ থেকে একটানে বের করে নিয়ে হাটু মুড়ে বসে মিলির কোমড়টা ধরে হ্যাচকা টানে ডগি পজিশনে নিয়ে এসে আবার ঢুকিয়ে দিলাম এক ঠেলায়। তারপর দুহাতে সরু কোমড়টা ধরে বাড়ার জীবন বাজি ধরে ঠাপাতে থাকলাম মরনঠাপ। এক এক গুতায় মিলি হেচকি দিতে থাকল বালিশে মুখ গুজে। পেছন থেকে মিলির গুদ অসম্ভব টাইট তাই চুদে খুব আরাম হচ্ছিল। মিলি তখন আবারও রস ছেড়ে দিল উন্মত্ত চুদনে। আমারও প্রায় হয়ে আসছিল ডাল ফুটছে। মিনিট দুয়েক চুদে ঠেসে ধরলাম গুদের অন্দরমহলে। কয়েকটা ঝিলিক দিয়ে মাল পরতে লাগল আর আমি আরামে ঢলে পড়লাম মিলির পিঠে। বাড়া নেতিয়ে গুদ থেকে না বেরুনো পর্যন্ত পড়েই রইলাম। মিলির পাশে শুতেই সে টাওয়েল দিয়ে বাড়া বিচি মুছে আবার তার গুদে গুজে রেখে আমার বুকে আদুরী বউয়ের মত মুখ লুকাল।
- কি আমার সোনা বউ খুশি তো
- ষাড়ের মত এমন গাদন দিলি গুদের চৌদ্দগুস্টি পর্যন্ত খুশি হয়ে গেছে
- আমি তো রে মাগী টায়ার্ড হয়ে গেছি
- এত তাড়াতাড়ি?
- কতক্ষণ চুদছি খেয়াল আছে
- হুম। তোর অনেক সেক্স পাওয়ার
- তোর আরো বেশি
- নাহ দুজনের সমান সমান
দীর্ঘ মিলনের ফলে দুজনেই ক্লান্ত ছিলাম তাই বুকে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম। ভোরের দিকে আবার উলঠে পালটে চুদলাম মিলিকে।
- এবার তোর রুমে যা
- কেন?
- বারে আম্মা সকালে আমাকে ডাকতে এসে যখন দেখবে তখন কি হবে?
- হুম ঠিক
- যা যা তাড়াতাড়ি
- তোকে ছেড়ে যেতে মন চাইছেনা
- কেন?এখনও পেট ভরেনি?
- না। তোর গুদে যাদু আছে। অনেক চুদছি জিবনে কিন্ত আজকের মত এত দীর্ঘস্থায়ী আর পরিপুর্ন সেক্স আগে কখনো করিনি। আরও করতে মন চাইছে
- আমিতো তোরই। যখন মন চাইবে পাবি। আমার মনকে মানাতে যে কয়দিন দেরী হল তানাহলে গুদ আগে থেকেই তোর বাড়ার পোষ মানা ছিল। আজ আর পারবনা রে, জানোয়ারের মত চুদে গুদে ব্যথা করে দিয়েছিস। যা এখন ভাগ
মিলি আমাকে ঠেলে উঠিয়ে দিল। আমি নিতান্ত অনিচ্ছাবশত মিলিকে কিস দিয়ে নিজের রুমে চলে এসে ঘুমিয়ে গেলাম। আহ কি প্রশান্তি। মিলি আমার শুধুই আমার…………...

[Image: ?u=https%3A%2F%2Ftse2.explicit.bing.net%...%3DApi&f=1]
শেষ
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

Like Reply
#16
Excellent dada
Like Reply
#17
ব্রো গল্পটা খুব চমৎকার লিখেছেন,,, অসাধারণ ডায়লগ,,, খুবই হট,,, গল্পটা আরও বড় করলে আরও বেশি ভালো লাগতো
Like Reply
#18
পুরনো গল্প আবার নতুন করে পড়ে ভালো লাগলো।
Like Reply
#19
খুব সুন্দর অবলীল ভাষা খুব গরম হয়ে গেলাম গল্পটা পরে আপনাকে ধন্যবাদ
Like Reply
#20
(02-04-2022, 09:11 PM)familymember321 Wrote: খুব সুন্দর অবলীল ভাষা খুব গরম হয়ে গেলাম গল্পটা পরে আপনাকে
বেঁচে থাকুক আপনাদের শুভকামনা।
শীগগিরি নতুন গল্প দেওয়ার চেষ্টা করছি।
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

[+] 1 user Likes BIRJO's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)