Thread Rating:
  • 3 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুজাতা কামেশ্বর কাহিনী - ১০
#1
সুজাতা কামেশ্বর কাহিনী - ১০

সুজাতার সঙ্গে মাখোমাখো ব্যাপারটা যখন শুরু হয় আমার তখনকার একটা ঘটনা বলি। তখন নতুন নতুন বাড়ির বাইরে গিয়ে নাগরের কাছে চোদন খেতে শুরু করেছে মাগী। তাই সুযোগ পেলেই আমাকে সঙ্গে নিয়ে যাবার প্ল্যান করতো কোথাও গেলে। তাতে ঐসব কম পরিচিত এলাকায় সে খোলাখুলি আমার সঙ্গে মেলামেশা করতে পারতো, নোংরা সব পোশাক পরে আমার সঙ্গে তার রাস্তায় বেরোতে কোনো লজ্জা লাগতো না।

এইরকম এক বিয়ে বাড়িতে নিয়ে গেছিল আমাকে। ওর বান্ধবীর মেয়ের বিয়েতে শ্যামবাজারে। গত লকডাউনের মাঝে, তখন ১০০ জন অবধি বিয়ে বাড়িতে নিমন্ত্রণ করা যাচ্ছিল। ও একাই নিমন্ত্রিত ছিল, কিন্তু আমাকে জোর করে নিয়ে গেল, বললো - ওকে বলেছি বয়ফ্রেন্ড নিয়ে যাবো, ও নিজেও এখনও ওর আগের প্রেমিককে দিয়ে লাগায় রোজ। বিয়ে যে লজে সবাই সেখানে থাকবে সারাদিন আর তুমি আমাকে নিয়ে ফূর্তি করবে ওদের বাড়িতে বুঝেছো, সব কথা বলে রেখেছি।

তো আর কি চলে গেলাম ওর সঙ্গে। একে তো বান্ধবীর বাড়ি ও নিজেই বোধহয় একবার মাত্র গেছে, তাই কেউই সেভাবে চেনা নয়। তার ওপর যাবার আগে আমার ঘরে এসে যে ড্রেস পরে ও গাড়িতে উঠলো, উবের এর ড্রাইভার অবধি মিরর দিয়ে তাকিয়ে তাকিয়ে উপভোগ করছিল মাগীর আধলেংটা শরীরটা। 

বান্ধবীর বাড়িতে গিয়ে তার সঙ্গে কথা বলেই আমাকে নিয়ে তাদের বাড়ির ছাদের একটা ঘরে গিয়ে সোজা খিল দিল। তারপর আর কি, উদ্দাম চোদাচুদি শুরু। বললো - ওকে বলেই রেখেছি, বরের জন্য নাগরের কাছে আশ মিটিয়ে নির্ভয়ে তো চোদন খেতে পারি না, তাই এখানে ওর ঐ ঘরটায় আমি দুদিন নাগরকে দিয়ে শুধু চোদাবো বলে আসছি। কেউ বাধা দিতে আসবে না, তুমি যত পারো চুদে ফাঁক করে দাও তোমার মাগীকে এখন।

বিয়ের রাতে মাগীকে দেখি লেহেঙ্গা পরেছে - খোলা পিঠ নিতম্ব ছুঁতে চায় এতটা অবধি খোলা, সামনেও তার ফুটবল মার্কা উদ্ধত স্তনের অ্যারিওলা দুটো ছাড়া নাভির দশ আঙুল নিচে অবধি অনাবৃত রেখে প্রমাণ করার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে যেন যে ও আর সতীত্ব ধরে বসে নেই, নষ্টা বেহায়া বেশ্যা হয়ে উঠেছে। ওর গায়ে হাত যে লাগালো অনেকেই সে তো বলাই বাহুল্য। ভিড়ের মধ্যে ভালোই লোকের কাছে টিপিয়ে নিল মাই পাছা, কেউ কেউ তলপেটেও খামচে দিল, চেটেও দিয়েছিল কেউ ওর ঘাড়ে।। বুফে তে খাবার সময় পিছনে‌একের পর এক পুরুষের খাড়া বাঁড়ার ঘষাও খাচ্ছিল মাগী। সেও মজা নিচ্ছিল, আমি ও হাসছিলাম মাগীর ছেনালী দেখে।

যাই হোক ওখানে সময় নষ্ট না করে দ্রুত ফিরে এলাম তাদের বাড়িতে। যথারীতি ওপরে গিয়ে মাগীকে লেংটা করে উদোম চোদন দিলাম। তারপর মাগীকে বললাম ওর তানপুরার মত পোঁদটা এবার বেশ করে ঠাপাতে চাই। ও তো ভয় পেয়ে গেল, বললো - তোমার যা লেওড়ার চেহারা, আমার মত বারোভাতারী মাগীর ফাটা গুদেই পা ছড়িয়ে না দিলে ভিতরে নেওয়া যায় না, আমার আচোদা পাছায় কি করে ঢুকবে? তুমি আমাকে খোলা ছাদে নিয়ে গিয়ে লেংটো করে চোদো, বলো তো রাস্তায় নেমে লেংটো হয়ে দাঁড়িয়ে চোদাবো তোমার বাঁড়া দিয়ে কিন্তু পোঁদে ঐ জিনিসটা ঢুকলে আমি মরে যাবো। 

কিন্তু আমি তখন সুজাতার পোঁদ মারবো বলে ঠিক করেই ফেলেছি, আর ছাড়ি? মাগীকে ওর লেহেঙ্গা দিয়ে দুহাত বেঁধে দিলাম খাটের সাথে, তারপর উপুড় করে শুইয়ে একদলা থু থু দিয়ে ওর পোঁদের ফুটোয় আঙ্গুল দিয়ে ম্যাসাজ করলাম, দিয়ে বাঁড়ার মুন্ডিটা চাপ দিয়ে একটু ঢুকিয়ে দিলাম পোঁদের ফুটোয়। মাগী বাবা গো বলে চিৎকার করে উঠলো ব্যথায়, আমি আমার জাঙ্গীয়াটা ওর মুখে গুঁজে দিয়ে, পাছাদুটো চিঁড়ে ধরে ঠাপাতে ঠাপাতে বাঁড়াটা জোর করে ঢুকিয়েই দিলাম ওর পোঁদের ভেতরে। 

মাগী পুরো বেঁকে গেল যন্ত্রণায়, কেটে গিয়ে পোঁদের মুখে রক্ত বের হচ্ছে দেখে একটু থেমে গেলাম। বেশ কিছু ক্ষণ চুপ করে থাকার পর আবার ঠাপাতে শুরু করলাম। মাগী দুবার গোঁ গোঁ করে উঠল তারপর শান্ত হয়ে গেল। আমি মনের সুখে ওর লদলদে পোঁদটা ঠাপিয়ে একবারে ছেতড়ে দিয়ে ফ্যাঁদা ঢেলে ভরে দিলাম। তারপর উঠে দেখি মাগী জ্ঞান হারিয়ে ফেলেছে। একটু বোরোলিন গরম করে ওর পোঁদের মুখে প্রলেপ দিয়ে ঘরের দরজা খুলে বাইরে ছাদে চলে গেলাম।

দাঁড়িয়ে দাঁড়িয়ে ভাবছি, মাগীকে বোধহয় এতটা জোর করে পোঁদটা না মারলেই হতো। বেচারি অজ্ঞান হয়ে পড়ে আছে। হুঁশ ফিরলে কি বলবে কে জানে? ঐখানে এইসব ভাবছি এমন সময় চাপা গোঙানির আওয়াজ আর মৃদুগলায় কোনো পুরুষের ধমকি শুনতে পেলাম - খানকি মাগী তুই কি আমার কাছে নতুন চোদন খাচ্ছিস নাকি যে এইরকম করছিস। শালী চুপচাপ চোদন খা, নইলে লাইট জ্বালিয়ে তোর লেংটো ছবি তুলে বাজারে ছেড়ে দেবো। খানকি মাগীর পয়সা নেবার সময় মনে থাকে না, চোদাতে এসে ছেনালি করছিস যে?

আমি দেখলাম আওয়াজ আসছে চিলেকোঠার ঘর থেকে। আমরা ছাড়া তার মানে আরও দুজন আছে বাড়িতে যারা আমাদের মতই চোদনবাজ এবং এই ছাদের অন্য ঘরে চোদাচুদি করছে! আগ্রহ বশে ঐ ঘরের জানালা দিয়ে উঁকি দিলাম, দেখি পুরো হস্তিনী টাইপের একটা বছর চল্লিশের দুধেল মাগীকে কুত্তির মত চুদে ফাঁক করে দিচ্ছে একটা বছর কুড়ির ছেলে। 

ঘরের ডিম লাইটের আলোয় ঠিক মুখ দেখা যাচ্ছে না, কিন্তু চেহারা দেখে মনে হচ্ছে মাগীর মাইয়ের সাইজ পঁয়তাল্লিশ ছেচল্লিশ এর কম না, আর তেমনই পাছা। ছেলেটা তার কোমরটা ধরে পকাত পকাত করে ঠাপাচ্ছে তার গুদটা আর কুত্তার গলায় বেল্ট বাধার মতই মাগীর মুখটা ওর ওরনা দিয়ে বেঁধে পিছন থেকে টেনে ধরে রেখেছে সে। ঠাপের গতি এত বেশি যেন তার মাইদুটো দুরন্ত পেণ্ডুলাম। 

সে প্রায় মিনিট বিশেক চোদার পর মাগীর গুদে মাল ঢেলে সোজা জামা কাপড় পরে বেরিয়ে গেল। আমি অন্ধকারে দাঁড়িয়ে দেখি - ওমা, এ যে সুজাতার বান্ধবীর কলেজ পড়ুয়া ছেলে! দিদির বিয়ের দিনেও তার মাগীকে চুদে ফাঁক করে দিয়ে গেল! যাবার আগে সে যা গজগজ করে বলতে বলতে গেল তাতে বুঝলাম, ওদের বাড়ির কাজের মেয়েটাকে ও ঐ ঘরে থাকার ব্যবস্থা করে দিয়েছে তাকে রোজ এই সময় এসে চুদবে বলেই! মানে ঐটুকু ছোকরা বাড়িতে রক্ষিতা বানিয়ে রেখেছে মাগীকে। আর মাগীটাও বলিহারি, চোদন খেতেই যখন তার কাছে এসেছো তখন চোদাতে গিয়ে নখরামি করা কেন?

এই ভেবে চলে আসবো এমন সময় ঘরে লাইট টা জ্বালালো কাজের মেয়েটা। আমিও একবার তাকালাম সেই ফাঁকটা দিয়ে ঘরের ভিতরে মেয়েটার মাইদুটো নিজের চোখে দেখবো বলে। কিন্তু দেখে তো আমি নিজেই হতভম্ব হয়ে গেলাম। এ মাগীকে তো আমি চিনি, সুজাতার বান্ধবীর বাড়িতে কাজ করবে কি, এ মাগী চাইলে ওর মত দশটা ছেলেকে পুষে রাখতে পারে নিজের বাড়িতে। মাগীর সঙ্গে আমার ভালো রকম পরিচয় আছে, সে দিল্লীতে একটা বড় কোম্পানির উঁচু পদে চাকরি করে। কিন্তু সে এখানে কেন, আর ঐটুকু পুঁচকে ছোঁড়া তাকে জোর করে চুদে দিয়ে চলে গেল, সে বাধা দিল না কেন?

[Image: images-2.jpg]
[Image: 20220312-161747.jpg]
[+] 1 user Likes joykamrao's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Bah,,,, notun character dhukbe bole mone Hocche!!!
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#3
(22-03-2022, 12:06 AM)Shoumen Wrote: Bah,,,, notun character dhukbe bole mone Hocche!!!

হ্যাঁ গো, এই মাগীর কথা বলা হয় নি। এ তো সুজাতার বারা।
[+] 1 user Likes joykamrao's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)