Thread Rating:
  • 15 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
নতুন কিছু !!!
#1
নতুন কিছু লিখতে চাই নতুন কিছু পড়তে চাই ! ! কয়েকজন লেখক ছারাএখানে তো শুধুই মা মাসি, বোন কে নিয়েই সবাই মত্ত ! তাই ............ আপাতত লেখার কথা মাথা থেকে বাদ দিলাম ! 
[+] 2 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
(21-03-2022, 08:21 PM)indian_dada Wrote: নতুন কিছু লিখতে চাই নতুন কিছু পড়তে চাই ! ! কয়েকজন লেখক ছারাএখানে তো শুধুই মা মাসি, বোন কে নিয়েই সবাই মত্ত ! তাই ............ আপাতত লেখার কথা মাথা থেকে বাদ দিলাম ! 

তাহলে আমার মিষ্টি মূহুর্ত পড়ুন .... পড়বেন বলেছিলেন তো  devil2

❤️❤️❤️
[Image: 20220401-214720.png]
[+] 2 users Like Bichitro's post
Like Reply
#3
Rotnaboli kotha pore dekhte paren
Like Reply
#4
(21-03-2022, 08:21 PM)indian_dada Wrote: নতুন কিছু লিখতে চাই নতুন কিছু পড়তে চাই ! ! কয়েকজন লেখক ছারাএখানে তো শুধুই মা মাসি, বোন কে নিয়েই সবাই মত্ত ! তাই ............ আপাতত লেখার কথা মাথা থেকে বাদ দিলাম ! 

মা , মাসি আর বোন  ছাড়া যদি সত্যি ভালো এরোটিক গল্প পড়তে চাও তাহলে " যৌবনের ভাদ্রমাস " দেখো একবার ...


Smile
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
sotti kotha bolte ki jokhon xossip bondhoy hoye gelo ar er xossipy khullo tokhon asa kore chilam je purono lekhok der ekhane fire pabo amar shathe jader jogajog chilo tader firiye ene chilam . kintu bidhi bam ei ma chele pathok er jonno ar copy pest golper jonno onek kei lekha bondho kore diye che . xossip er moto variety ar ekhane nai ekhon onek ta panse hoye geche
[+] 2 users Like ronylol's post
Like Reply
#6
(22-03-2022, 09:20 AM)ddey333 Wrote: মা , মাসি আর বোন  ছাড়া যদি সত্যি ভালো এরোটিক গল্প পড়তে চাও তাহলে " যৌবনের ভাদ্রমাস " দেখো একবার ...


Smile

না পড়ে কোনও মজা পেলাম না ! উদ্ভ্রান্ত মানুষের উদ্ভ্রান্ত জীবনের গল্প ! ......।
Like Reply
#7
(21-03-2022, 08:27 PM)Bichitro Wrote: তাহলে আমার মিষ্টি মূহুর্ত পড়ুন .... পড়বেন বলেছিলেন তো  devil2

❤️❤️❤️

পরেছি ! খুব ভালো লেগেছে ! কিন্তু ...............অনেক কিছু বলার ছিল এখানে সেটাই এই গপ্লে হারিয়ে গেছে !
Like Reply
#8
(22-03-2022, 12:36 PM)ronylol Wrote: sotti kotha bolte ki jokhon xossip bondhoy hoye gelo ar er xossipy khullo tokhon asa kore chilam je purono lekhok der ekhane fire pabo amar shathe jader jogajog chilo tader firiye ene chilam . kintu bidhi bam ei ma chele pathok er jonno ar copy pest golper jonno onek kei lekha bondho kore diye che . xossip er moto variety ar ekhane nai ekhon onek ta panse hoye geche

রনি ! খুব দামি কথা বলেছ তুমি কিন্তু এখানে দামি জিনিসের কোনও দাম নেই !
Like Reply
#9
নতুন কিছু ......

উদ্ভ্রান্তের মতো ছুটছে পলু ! সামনে যে গাড়ি দেখছে তাকেই হাত নারিয়ে দাঁড় করানোর চেষ্টা করছে ! কিন্তু কেউ থামছে না ! দিল্লির এই কর্মব্যস্ত রাজপথে কারুর কাছে সময় নেই ...... আশ্রম চক !!! এক গর্ভবতী মহিলা রাস্তায় পড়ে মরনের সাথে লড়াই করছে ! পলু একটা জোমাটর ডেলিভারি বয় ! শেষ ডেলিভারি শেষ করে বাড়ি ফিরছিল ! রাস্তায় পড়ে থাকা মহিলাকে দেখে দাঁড়িয়ে পড়ে সে ! পুলিশকে ফোন করে ! এম্বুলেন্সকেও ফোন করে ! আধঘণ্টার উপর হয়ে যায় কিন্তু কেউ আসেনা ! 
বিহারের এক প্রান্ত গ্রামের ছেলে পলু ... আসল নাম পুলক সিং ! চোখের সামনে ভেসে উঠে নিজের বোনের ছবি... বিনা চিকিৎসায় গর্ভবতী বয়নের মৃত্যু তাকে নারিয়ে দিয়েছিল ! আজ সে কিছুতেই এই অজানা অচেনা বোন কে মরতে দেবে না ! 
একটা ঠ্যালা আসছিল নিজের সব সবজি বিক্রি করে ... অসহায় পলু তার সাহায্য চায় ! সে বাংলাদেশের রিফিউজি ! ! পলুর কথায় সে বলে "আপনি আমার ঠেলায় ওনাকে শুইয়ে দিন ! আমি ওনাকে হাসপাতালে নিয়ে যাবো ! আপ্লুত হয় পলু !  মনুষ্যত্ব এখনো মরেনি ! ঠ্যালার প্রথম দিক পলু নিজের বাইকের পিছনের সীটের উপর তুলে দিয়ে ঠেলাওয়ালা লোকের গামছা দিয়ে ভালো করে বেঁধে নেয় ! ঠেলাওয়ালাকে বলে মহিলাকে ধরে বসতে ...

মিনিট কুড়ির মধ্যেই পৌঁছে যায় সফদরজং হাসপাতালে ......


না জানে মহিলার নাম ... না জানে ঠিকানা ... ডাক্তার যখন জানতে চায় পলুর মুখ থেকে মিথ্যা বেড়িয়ে আসে ......।। আমার দিদি ! নাম মৈথিলী ... শ্বশুর বাড়ি থেকে প্রতারিতা ......... নিজের আধার দিয়ে হাসপাতালে ভর্তি করে ...... ডাক্তার কিছু ওষুধ লিখে আনতে বললে প্রেসক্রিপশন নিয়ে বাইরে আসতেই দেখা হয় সেই ঠ্যালাওয়ালার সাথে ...



নতুন কিছু লিখতে শুরু করলাম ...। দেখি নতুন কিছু লোকের উৎসাহ মেলে কি না ...।।
[+] 11 users Like ddey333's post
Like Reply
#10
(22-03-2022, 08:29 PM)indian_dada Wrote: পরেছি ! খুব ভালো লেগেছে ! কিন্তু ...............অনেক কিছু বলার ছিল এখানে সেটাই এই গপ্লে হারিয়ে গেছে !

কিন্তু কি ?

অনেক কিছু বলার ছিল এখানে ... কি বলার ছিল ? এই গল্পে কি হারিয়ে গেছে ?

এগুলোই তো জানতে চাই ... উপর উপর বললে বুঝবো কি করে  Huh

❤️❤️❤️
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#11
(22-03-2022, 08:51 PM)Bichitro Wrote: কিন্তু কি ?

অনেক কিছু বলার ছিল এখানে ... কি বলার ছিল ? এই গল্পে কি হারিয়ে গেছে ?

এগুলোই তো জানতে চাই ... উপর উপর বললে বুঝবো কি করে  Huh

❤️❤️❤️

ব্লাউজের উপর দিয়ে হাত দেওয়া আর ভিতরে হাত ঢোকানোর মধ্যে যে অনেক ফারাক বন্ধু !!!
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#12
(22-03-2022, 08:28 PM)indian_dada Wrote: না পড়ে কোনও মজা পেলাম না ! উদ্ভ্রান্ত মানুষের উদ্ভ্রান্ত জীবনের গল্প ! ......।

তুমি বাড়া মজা কেন পাবে , নিজে যে আরো অনেক বেশি উদ্ভ্রান্ত " বিপ বিপ " একটা .....


Big Grin devil2
Like Reply
#13
শুরু টা খুব ভালো হয়েছে.Very promising.
[+] 1 user Likes swank.hunk's post
Like Reply
#14
(22-03-2022, 09:14 PM)indian_dada Wrote: ব্লাউজের উপর দিয়ে হাত দেওয়া আর ভিতরে হাত ঢোকানোর মধ্যে যে অনেক ফারাক বন্ধু !!!

ব্লাউজ পরানোর কি দরকার  ???
Shy
Like Reply
#15
Dekha jak ki natun paoa jai !!
Like Reply
#16
(23-03-2022, 12:12 PM)swank.hunk Wrote: শুরু টা খুব ভালো হয়েছে.Very promising.

নতুন লিখতে শুরু করেছি ! আপনাদের অনুপ্রেরনাই আমাকে এগিয়ে যেতে সাহায্য করবে ! 
Like Reply
#17
(23-03-2022, 01:28 PM)dreampriya Wrote: Dekha jak ki natun paoa jai !!

হয়তো তোমারই  জন্য হয়েছি প্রেমের বন্য ! জানি তুমি অন্যন ! দু হাত শুধু রারাই !......। এটাই হয়ত এই গল্পের কথা হবে ! কালকে আপডেট দেবো ! 
Like Reply
#18
না ! মানুষ এখনো মানুষ আছে ! ফুটফুটে একটি মেয়ের জন্ম দিয়েছে মৈথিলী ! পলু যখন ওষুধ নিয়ে এসেছে তখন ডাক্তার তাকে সুখবর দিলো ! আনন্দে পলুর চোখে জল চলে এলো ! নার্সের হাতে ওষুধ দিয়ে মৈথিলীর বেডের কাছে গিয়ে দেখল ঘুমন্ত মৈথিলী আর পাশে শোয়ানো সাদা কাপড়ে জারানও একটা পুতুল ! খুব ছুঁতে ইচ্ছা করলেও নিজের ইচ্ছাকে সামলে নিলো পলু ! 
ধীর পায়ে হাসপাতালের বাইরে এসে ভাবতে লাগলো " এর পর কি হবে ? কে এই মেয়েটি সে জানেনা ! চেনেনা ! কোন বাড়ির বউ আর কেনই বা সে একা একা রাস্তায় পরে ছিল ! যখন হাসপাতাল থেকে ছুটি দেবে তখন তাকে নিয়ে কোথায় উঠবে ?"
সিগারেটের দোকান থেকে একটা সিগারেট কিনে মোবাইল বের করে দেখল অফিস থেকে প্রচুর মিস কল এসে পরে আছে ! কাল রাতের পর এখনো অফিসে রিপোর্ট করতে পারেনি ! সকাল থেকে কোনও ডেলিভারিও নেয়নি ! আজ ওর কপালে দুঃখ আছে ! কারন ওদের ম্যানেজার গুলাম আলি মহা খেঁচা মারকা লোক ! ডেলিভারি বয়দের মানুষ বলে মনে করেনা ! কথায় কথায় তাদের গালাগালি দিয়ে ভুত ভাগিয়ে দেয় ! বিশেষ করে * ছেলেদের বেশি করে অত্যাচার করে ! একটুও বিশ্রাম নিতে দেয় না !  মাঝে মাঝে মনে হয় লোকটার গলা টিপে খুন করে ফেললে অনেক ভালো হয় ! কিন্তু কি করবে! এই সময় কোনও চাকরি পাবার কোনও উপায় নেই ! বাধ্য হয়ে পাপি পেটের দায়ে এই চাকরি করতে হচ্ছে ! একটু পয়সা জমিয়ে একটা ছোট্ট চায়ের দোকান দেবার ইচ্ছা আছে ! তাই একটু একটু করে পয়সা বাঁচিয়ে যাচ্ছে পলু ! বদরপুরে একটা ৮ বাই ৮ এর কামরা ভাড়া নিয়ে থাকে পলু ! আগে সাইকেল করে কুরিয়ারের ডেলিভারি দিতো ! একটু একটু করে পয়সা জমিয়ে একটা মোটরসাইকেল কিনে যোগ দেয় জোমাটো তে ! একটু বেশি পয়সার আশায় ! মাঝে মাঝে কপাল ভালো থাকলে বেশ কিছু টিপস পায় ! ১০০ / ২০০ করে আজ পলুর ব্যাঙ্কে প্রায় ৪০ হাজার টাকা জমা হয়ে গেছে ! লাখ খানেক টাকা জমা হয়ে গেলে পলু এই চাকরি ছেড়ে দিয়ে একটা চায়ের দোকান দেবে ! সাথে বিড়ি সিগারেট পান সব রাখবে ! 
পিছুটান পলুর সেরকম কিছুই নেই ! মা মরে যাবার পরে বাবা আবার বিয়ে করেছে ! সৎ মায়ের অত্যাচারে পলু বাড়ি থেকে পালিয়ে এসেছিল ! সাথে ছিল মায়ের এক জোড়া সোনার চুরি ! সেটাই বিক্রি করে দিল্লি চলে এসেছিল পলু ! গ্রামের সম্পর্কের এক দাদার কাছে উঠেছিলো পলু ! তার পরিবার আছে তাই দুদিনের বেশি নিজের কাছে রাখেনি তাকে ! শুধু বলেছিল " তোর কাছে যদি সাইকেল কেনার পয়সা থাকে তাহলে তোকে একটা কুরিয়ার কোম্পানিতে লাগিয়ে দিতে পারি ! তার কথা মতোই পরেরদিনই পলু একটা সাকেল কিনে নিয়েছিল ! আর সেই থেকেই পলুর যাত্রা শুরু ! 
অফিসে একবার ফোন করতে হবে ! না হলে চাকরি থাকবে না ! মনে মনে ছক সাজিয়ে নিলো পলু ! " হ্যালো স্যার ! আমি পলু বলছি ! " অপর প্রান্ত থেকে তীব্র গালাগালি ভেসে আসলো ! মিনিট পাঁচেক শোনার পর পলু বলল " স্যার ! আমি সফদরজং হাসপাতালে আছি ! কাল একটা এক্সিডেন্ট হয়ে গেছে ........."
- ও আচ্ছা ! ক দিন লাগবে ঠিক হতে ?
লোকটার এই অমানবিয় ব্যবহার আর কতো সহ্য করা যায় ! দাঁতে দাঁত চিপে উত্তর দিলো পলু "কম করে দশ বারোদিন লাগবে স্যার ! বাইক চালানর হালত নেই আমার ! 
- ঠিক আছে ... মনে থাকে যেন যতদিন তুমি এবসেন্ট থাকবে ততদিনের মাইনে কাটা যাবে ! 
- ঠিক আছে স্যার ! 
মনে মনে পলু ঠিক করে নিলো ! এই চাকরি আর নয় ! এই দশ দিনে অন্য একটা চাকরির জোগাড় করে নিয়ে এটাকে ছাড়তে হবে ! ... 
একটু খিদে খিদে পেয়েছে ! হাসপাতালের বাইরে লাগানো রেড়ি থেকে ছোলা ভটুরে খেতে খেতেই পলুর মোবাইলে ফোন এলো ! 
একহাতে ফোন তুলতেই অপর প্রান্ত থেকে আওয়াজ এলো " হাসপাতাল থেকে বলছি  ! ব্লাড লাগবে আপনার পেসেন্টের জন্য ! কম করে দুই ইউনিট ! তারাতারি জোগাড় করুন ! 
পলুর হাত থেকে ভটুরের টুকরো খসে পড়লো ! তড়িঘড়ি করে ছুটল হাসপাতালে ! 
[+] 10 users Like ddey333's post
Like Reply
#19
খুব সুন্দর শুরু করেছেন। 
সাথে রইলাম। 
Like Reply
#20
বানান ভুলের জন্য বার বার হোঁচট খেয়ে পড়ে যেতে হচ্ছে ....
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)