Thread Rating:
  • 2 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুজাতা কামেশ্বর কাহিনী - ৯
#1
Heart 
সুজাতা কামেশ্বর কাহিনী - ৯

আজ দুপুরে নিজেই গিয়েছিলাম সুজাতা মাগীকে ভোগ করতে আর ওর মাদারচোত ছেলে বন্ধুদের নিয়ে কিভাবে মাগীকে চুদে ফাঁক করলো জানতে। সোমু বাড়িতে ছিল না, মাগী ঘরে চুপচাপ শুয়ে ছিল। আমি গিয়ে ওকে জড়িয়ে ধরে বললাম - কি গো কাল তোমার প্রথম খদ্দের কেমন সুখ দিল তোমাকে?

সুজাতা বললো - ওর বাপটা তো শুয়োরের বাচ্চা পারভার্ট মাল আর আমিও এখন বারোভাতারী বেশ্যা মাগী কিন্তু তবুও বুঝতে পারছি না শালা ঐ রকম মহা শয়তান একটা ক্রিমিনাল টাইপের খানকির ছেলেকে আমি পেটে ধরেছিলাম কি করে? এত নোংরা নীচ হারামির বাচ্চা হয়েছে ছেলেটা আমি তো বিশ্বাসই করতে পারছি না, জানো?

বললাম - কেন, কি করলো আবার সে? বাড়ির বাইরে থেকে তো আমি এমন কিছুই টের পাইনি যার থেকে কেউ বুঝতে পারবে যে ভেতরে তোমরা কি কি নোংরামি করছিলে। তাহলে?

সুজাতা বললো - ও হারামিটা যে বন্ধুদের নিয়ে ঢুকেছিল তোমার ঘরে তারা কে জানো? একটা ওর কাকার ছেলে আর একটা ওর মাসির ছেলে, মানে আমার নিজের দেওরের ছেলে আর বড় বোনের ছেলে! ওদের দুজনকে নিয়ে সোমু এসেছিল আমাকে চুদতে। মানে আমার বাপের বাড়ি আর শ্বশুরবাড়ির লোকজন জেনে গেল একসঙ্গে যে তাদের একজনের বাড়ির বৌ আর একজনের বাড়ির মেয়ে গৃহবধূ থেকে পেশাদারী বেশ্যা হয়ে গেছে এখন।

ভাবতে পারছো কি অবস্থা হয়েছিল আমার, যখন‌ শুধু একটা নেটের লিঙ্গারি পরে ঘরের দরজাটা খুলে দিয়ে এসে লাইট অন করে দেখলাম ওরা দাঁড়িয়ে আমার সামনে? ছোঁড়াগুলো তিনটেই বখে গেছে, নিয়মিত সোনাগাছি যাতায়াত করে, আর কি সব মুখের ভাষা! 

ওর কাকার ছেলে তো আমাকে দেখে বললো - আরে জেঠি তুমিও লাইনে নেমে পড়েছো? তোমাকে দেখেই শালা মনে হয় তুমি লাইনে নামারই মাল, যেমন ঠাসা মাই তেমনি লদলদে পাছা‌। আহা তোমার সেক্সী ফিগার দেখলেই চামেলী মাগীকে মনে পড়ে। উহঃ শালা বাড়িতে এমন একটা রেণ্ডি থাকতে আমাদের কিনা বেশ্যাখানায় যেতে হয়, ভাবো? এবার অন্তত বাড়িতেই রেণ্ডি চোদার একটা ব্যবস্থা হলো তাহলে।

আমার বোনপো টা তো আরো হারামী, বললো - তোমার সেক্সী গতরটা দেখে থেকে তোমাকে চুদবো বলে হামলাই, রোজ হাত মারি, শালা রেণ্ডি মাগীগুলোকে অবধি চুদি তোমাকে চুদছি ভেবে। আমাদের বাথরুমের দরজার ফাঁক দিয়ে তোমার লেংটা শরীরটা দেখার পর থেকে আমার ধনটা তোমার গুদে ঢুকিয়ে কবে ঠাপাবো বলে হামলাচ্ছিলাম। যাক তুমি যখন ধান্দায় নেমে পড়েছো তখন আমরা তোমার পার্মানেন্ট কাস্টোমার হলাম। যে যখন পারবো তোমাকে গিয়ে চুদে আসবো। চিন্তা নেই, তোমার কোনো লস হবে না, আমরা তোমার রেট অনুযায়ী পয়সা দিয়েই চুদবো তোমাকে। নাহলে নিজের মা বা মাসি বা জেঠি আসলেই যে একটা বেশ্যা তাকে বেশ্যার মতই চোদার সুখটা ঠিক জমবে না। দাদা এদ্দিনে আমাদের সত্যিকারের উপকার করেছে এমন একটা মাগীকে বেশ্যা বানিয়ে রেখেছে বাড়িতে।

সোমু হারামীটা আমাকে সারাদিন চোদার পর একটা পাঁচশো টাকার নোট বের করে দিয়ে বললো - তোমার দালালকে ত্রিশ হাজার টাকা দালালি দিয়েছি তোমার রেট অনুযায়ী। নতুন নতুন লাইনে এসেছো, সেদিক থেকে রেট খারাপ নয়, আর চোদনসুখ ভালোই পেয়েছি আমরা তোমাকে চুদে। তাই এইটা তোমার বকশিশ। 

তোমার দালালের সঙ্গে কথা বলে জানিও পরের বার কোথায় আমাদের চোদন খাবে। তার এই ঘরের রেন্টও দিয়েছি তাকে, দশ হাজার টাকা। তুমি বাড়িতে চোদালে ঐ রেন্টও তুমিই পাবে। না হলে সস্তার হোটেলে যেতে হবে, কিন্তু ওখানে পুলিশের রেড পরে যখন তখন আর ওখানে বারবার গেলে সবাই জেনেও যাবে তোমার আসল রূপ, বাড়ির মাগী সেজে তাহলে আর থাকতে পারবে না, সোনাগাছিতে ঘরভাড়া নিতে হবে। কি করবে ভেবে তোমার দালালের মারফত আমাদের জানিও।

শালা খানকীর বাচ্চা আমাকে নষ্ট করেছে, আমার ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলেছে, এবার বোধহয় আমাকে রাস্তায় দাঁড় করিয়ে ছাড়বে শুয়োরের বাচ্চা। সেটা আমি কিছুতেই করতে দেবো না মাদারচোত হারামিটাকে। শালা ও যদি খানকির ছেলে হয় তবে আমিও জাত খানকি। শুয়োরের বাচ্চা তুই বেরিয়ে যাবি বাড়ি থেকে দাঁড়া, সেই ব্যবস্থাই করবো।

শোনো আমি একটা প্ল্যান করে রেখেছি। তুমি ওকে উস্কানি দাও এই বলে যে তোমাকে ঠিকঠাক দালালি দিলে তুমি আমাকে রাজি করাবে এমন যে ও আমাকে বেশ্যার মতই কিন্তু চাইলে হাফ রেটে শুধু একা চুদতে পারবে। যেভাবেই হোক না কেন আমাকে একা চোদার জন্য ওকে রাজী করাও। বাড়িতেই আমাকে যেন জোর করে চুদছে এইভাবে হাত পা বেঁধে লেংটো করে সারাদিন চুদতে বলবে ওকে। এতে নাকি অনেক বেশি সুখ আর মজা হবে এইসব মাথায় ঢোকাবে ওর। 

মোট কথা ওর বাবা যখন বাড়ি আসবে তোমার পাঠানো কোনো একটা ভুল ভাল খবর পেয়ে, তার যেন মনে হয় ওর ছেলে জোর করে ''. করছে আমাকে। বাকি নাটক আমি সাজিয়ে নেব। মোট কথা, ওর বাপ জানুক যে তার ছেলে বাড়িতে নিজের মাকে লেংটো করে চোদে। নষ্টা খানকি হলেও আমি তো মা, ওকে ক্ষমা করে দিতে বলে বাড়িতেই থাকতে দেওয়াবো। অন্তত সোমু বুঝুক যে ওর মা ওর থেকে কোনো অংশে কম হারামি না।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।
[+] 2 users Like joykamrao's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: images.jpg]
[+] 1 user Likes joykamrao's post
Like Reply
#3
মা দেখছি ছেলেকে ফাসাবে,,,একদম বাড়ি ছাড়া করিয়ে ছাড়বে,,,হে হে
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#4
(08-03-2022, 02:56 AM)Shoumen Wrote: মা দেখছি ছেলেকে ফাসাবে,,,একদম বাড়ি ছাড়া করিয়ে ছাড়বে,,,হে হে

যেমন ঢ্যামনা ছেলে তেমন ঢ্যামন মা।
[+] 1 user Likes joykamrao's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)