Thread Rating:
  • 4 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুজাতা কামেশ্বর কাহিনী - ৮
#1
সুজাতা কামেশ্বর কাহিনী - ৮

সুজাতা আমাকে আজ আবার ডেকেছিল ওর বাড়িতে। বললো - ওর বর কাল ও ঘুমিয়ে গেলে ব্লাউজ খুলে সায়া তুলে আবার দেখেছে ওর সব। ও তখনও ঘুমায়নি কিন্তু বরের সঙ্গে কথা বলবে না বলে ঘুমের ভান করে পড়েছিল বিছানায়।

ওর মাইয়ের বোঁটা দুটোতে আর তার চারপাশে আমার দাঁতের দাগ, নখের আঁচড় ভালোই দেখেছে। ওর গুদটাও এই কয়দিন একটানা আমার চোদন খেয়ে ছেতড়ে গিয়েছে - দেখলেই বোঝা যায় যে ভরপুর গাদন খেয়ে পুরো হাঁ হয়ে গেছে গুদটা। ওর বরের চেয়ে আমার বাঁড়াটা লম্বায় সমান হলেও মোটা বেশি। তাই সে বোকাচোদা পরিস্কার বুঝতে পেরেছে যে তার খানকি বৌ তার অনুপস্থিতিতে নাগরের সঙ্গে ভরপুর চোদনলীলা চালিয়ে গেছে। কিন্তু তাকে নাকি কিছুই বলেনি বললো মাগী।

আমিও একটু অবাক হলাম, বোকাচোদা পরীক্ষা করে দেখে বুঝলো যখন যে ওর বৌ লুকিয়ে পরপুরুষের চোদন খেয়ে গুদ ফাঁক করে বসে আছে তবুও কিছু বললো না কেন? সুজাতাকে বলতেই সে বললো - আমি তো চাইছিলাম ও জিজ্ঞাসা করুক। আমি তাহলে বলে দিতাম যে সোমু চুদেছে আমাকে। শুয়োরের বাচ্চা আমার পেটে জন্মে আমাকেই নষ্টা চরিত্রের মাগী বানিয়ে ছেড়েছে, তো আমিই বা তাকে মাদারচোদ লম্পট বানাবো না কেন? শুধু তুমি পাশে থাকো, আমি শালা এই বাপ বেটা দুই পারভার্টের কাউকে পরোয়া করি না। 

যাক গে, যেটার জন্য তোমাকে ডাকলাম - বর তো জেনেই গেছে যে আমি পরপুরুষের চোদন খাচ্ছি, তাহলে আর রাখ ঢাক করে কি হবে? তুমি তাহলে এবার থেকে বাড়িতেই এসে আমাকে চুদে ফাঁক করতে পারো এখন রোজ। আমি ঠিক করেই নিয়েছি যে  তোমাকে দিয়ে বাড়িতেই রোজ চোদাবো এখন, নাও এসো। বলে ম্যাক্সিটা গা থেকে খুলে ধুম লেংটো হয়ে মাগী জড়িয়ে ধরলো আমাকে। আমার আর কি, মাগী নিজেই যখন বেপরোয়া হয়ে উঠেছে চোদন খাবার জন্য, আমিও চুদে মাগীর গুদ ফাঁক করে দিয়ে আসলাম আজ সারাদিন।

সন্ধ্যেবেলা চায়ের ঠেকে হঠাৎ সোমু এসে হাজির। পাশে ডেকে নিয়ে গিয়ে বললো - মাকে আমি যতটা খারাপ মেয়েছেলের চরিত্রে নামাতে চেয়েছিলাম, সে তো তার চেয়ে অনেক বেশি নীচে নেমে গেছে, একবারে নষ্টা, পাকা বেহায়া বেশ্যা হয়ে উঠেছে এখন। তো আমি মাগীকে এবার গ্যাং ব্যাং করাতে চাই। বন্ধুদের সঙ্গে নিয়ে নিজের মাকে লেংটো করে চুদবো, এটাই আমার বহুদিনের স্বপ্ন। তুমি মাকে রাজি করিয়ে দাও। তার জন্য যা বলবে তাই করবো, যে কোনো শর্ত মানতে রাজি, শুধু ঐ  মাগীকে একবার সবাই মিলে চুদবো, তুমি রাজী করাও।

আমি তো ওর কথা শুনে অবাক হয়ে গেলাম। কতবঢ় খচ্চর হারামী ছেলে রে ভাই, নিজের নিস্পাপ গৃহিণী মাকে অসতী করে ছেড়েছে, এখন বন্ধুদের সঙ্গে নিজের মাকে বেশ্যা বানিয়ে চুদবে বলে আমাকে মানে মাগীর নাগরকে অনুরোধ করছে? বললাম - সুজাতা এখন আমাকে ছাড়া আর কাউকে দিয়ে চোদাতে চায় না। তাছাড়া সে তোমাকে দিয়ে চোদাতে রাজী হবে নাকি? আর সে রাজি হলেও আমি কি করে তোমাদের মত অতগুলো মাগীচোদ ছেলেদের মধ্যে তাকে একলা পাঠাবো? ও হবে না।

সোমু আমার পায়ের কাছে বসে বললো - তোমাকে বাবা বলে ডাকবো এখন থেকে। শুধু তোমার ঐ মাগীকে একবার রাজী করাও। আমি বলছি দেখো, মা আমাকে দিয়ে চোদাতে রাজী হয়ে যাবে। আর গ্যাং ব্যাং মানে আমরা শুধু তিনজন একসাথে মায়ের গুদে, গাঁড়ে আর মুখে বাড়াঁ ভরে ঠাপাবো। তুমি মাকে একবার বলো না বাবা, যে তোমার ছেলে তার মাকে ফোর-সাম চোদনের সুখ দিতে চায়।

আমি কি করা যায় দেখছি বলে ওকে তখনকার মত ফেরত পাঠিয়ে সুজাতা মাগীকে কল করে সব বললাম। সে মাগী সব শুনে বললো - ত্রিশ হাজার টাকা লাগবে। ও যেমন চাইছে, আমার তিনটে ফুটোয় ওদের তিনজনকে একসাথে নেব, কিন্তু পার হেড দশ হাজার টাকা করে দিতে হবে আমাকে, সারাদিন যত খুশি আমার গুদ গাঁড় মুখ চুদতে পারবে তারা, আমার ওর প্রস্তাবে রাজি হতে কোনো আপত্তি নেই।

আমি বললাম - তুমি টাকা নিয়ে চোদাবে, তাও নিজের ছেলের কাছে? কি বলছ ভেবে বলো।

সুজাতা - আমার তো বেশ্যা হতে বাকি কিছু নেই। শুধু বাজারি মাগীদের মত পয়সা নিয়ে চোদাতাম না, এবার সেটাও করবো। আমাকে সতী নারী থেকে নষ্টা বেশ্যা বানিয়ে তুলেছে আমার যে ছেলে তার থেকেই পয়সা নিয়ে আমাকে চুদতে দেবো তাকে। সে তো আমাকে এটাই বানাতে চেয়েছিল, তাহলে পুরোপুরিই এবার বাজারি বেশ্যাই হয়ে উঠবো আমি। ওর যে এটাই ফ্যান্টাসি ছিল আমি বুঝতে পারছিলাম। তো ঠিক আছে, ছেলে যখন চাইছে ওর মা বাজারি বেশ্যাই হবে আর ছেলেই হবে তার বেশ্যা মায়ের প্রথম খদ্দের। গতরের জ্বালা মেটাতে পছন্দের পুরুষের কাছে গিয়ে চোদন তো আমি এখন খাচ্ছিই রোজ, তারই সঙ্গে এবার পয়সার বিনিময়েও চোদন খাওয়া শুরু করবো - মানে কুলটা মাগী তো আগেই হয়েছিলাম, এবার খানদানি বেশ্যাও হবো। তুমিও তো চাও, আমি একটা নষ্টা সত্যিকারের বেহায়া নোংরা বাজারি বেশ্যা মেয়েছেলে হয়ে যাই? তাই হবো, এই তো চান্স।

আমি মাগীর কথা শুনে হাঁ হয়ে গেলাম। সোমুকে বলে দিলাম চোদন খাবার জন্য ওর বেশ্যা মা কি রেট নেবে। সেও রাজি হয়ে গেল, কাল দুই বন্ধুকে নিয়ে বাড়িতে ওর মাকে গ্রুপ চোদন দেবে বলে ত্রিশ হাজার টাকা অ্যাডভান্স করে দিল! আমি সুজাতাকে আবার সেই কথা জানতে, সে বলল - তুমিই তো এখন আমার আসল মরদ, বাড়ির বাইরে এসে নোংরামি করা, বেশ্যা হয়ে ওঠা তো আমার তোমাকে খুশি করতেই। দেখো, পাকাপাকি বেশ্যা হতে যাবার সময় প্রথম দালালিটাও তোমার হাতেই হলো। বেশ্যা হলেও আমি তোমারই মাগী, তাই চুদিয়ে যা রোজগার করবো সে সবই শুধু তোমার, তুমিই রাখো। ওহ্ কালকের দিনটা যে কি ভাবে চুদিয়ে কাটাবো গো, ইসস...

আমি যে ঠিক কি বলবো বুঝতে পারছিলাম না, এমন সময় সোমু এসে বললো - বাবা, কাল আমাদের বাড়িতে নয় তুমি মাকে তোমার ঘরে ডেকে নাও। আমরা ওখানেই চুদবো মাকে। বাড়িতে বন্ধুদের নিয়ে ফূর্তি করতে শুরু করলে ঠিক লোক জানাজানি হয়ে পাড়ায় একটা অসুবিধা শুরু হবে। আমাদের সবার কথা ভেবে এবার শুধু তোমার ঘরে করতে দাও, তারপর কথা বলে ঠিক করে নেবো পরের বার মা কোথায় চোদাবে। প্লীজ বাবা, রাজি হয়ে যাও। তোমার ঘরের রেন্ট হিসাবে আমরা আরও দশ হাজার টাকা দিতে রাজি আছি। কি আর করা যাবে, অগত্যা আমাকে রাজি হতেই হল।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।
[+] 3 users Like joykamrao's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভাল লিখছেন। চালিয়ে যান। একটা থ্রেডে সবকটি পর্ব পাবলিশ করেন।
[+] 1 user Likes issan69's post
Like Reply
#3
(06-03-2022, 10:36 PM)issan69 Wrote: ভাল লিখছেন। চালিয়ে যান। একটা থ্রেডে সবকটি পর্ব পাবলিশ করেন।

থ্যাঙ্ক ইউ। তাই করতে চেয়েছিলাম কিন্তু পারলাম না কেন জানি না।
[+] 2 users Like joykamrao's post
Like Reply
#4
[Image: images-1.jpg]
[+] 2 users Like joykamrao's post
Like Reply
#5
আমি বোধহয় একটু বেশি জাজমেন্টাল হয়ে যাচ্ছি তারপরও না লিখে পারলাম না। ভুল হলে ক্ষমা করবেন। 

আপনার গল্পের চারিত্রিক ইমেজ ক্ষনেক্ষনে চেঞ্জ হওয়ে যাচ্ছে। যেমন- শুরুর দিকে সুজাতা সতী ছিলো ঠকই কিন্তু তার মনেও নষ্টামির প্রবল ইচ্ছে ছিলো। আর লাস্ট আপডেট পড়ে মনে হচ্ছে যেন সব দোষ তার ছেলে সমুর। বরের ব্যাপারটা তো আগেই বলেছি। গল্পের মূল চরিত্রগুলোর এমন তরিৎ পরিবর্তন ব্যাপারটা কেমন জানি বেমানান ঠেকতেছে। কেমন জানি নিজে ভালো বাকি সবাই খারাপ একটা ব্যাপার চলে আসতেছে।
[+] 2 users Like Siraz's post
Like Reply
#6
বাহ একেবারে খাটি বেশ্যা বানিয়ে ছাড়লেন,,,তারপর এবার ছেলে নিজেই গাদন দিবে তার মা কে,,, বন্ধু দের নিয়ে,,, বাহ,,,, এরকম আমি যদি কোন মাগী কে তার ছেলের সামনে লাগাতে পারতাম উফফফফ
[+] 2 users Like Shoumen's post
Like Reply
#7
(06-03-2022, 10:57 PM)joykamrao Wrote: থ্যাঙ্ক ইউ। তাই করতে চেয়েছিলাম কিন্তু পারলাম না কেন জানি না।

na parar to karon nei. jemon comment korchhen, temon-i comment kore publish korun na
[+] 1 user Likes surjosekhar's post
Like Reply
#8
(07-03-2022, 01:44 AM)Siraz Wrote: আমি বোধহয় একটু বেশি জাজমেন্টাল হয়ে যাচ্ছি তারপরও না লিখে পারলাম না। ভুল হলে ক্ষমা করবেন। 

আপনার গল্পের চারিত্রিক ইমেজ ক্ষনেক্ষনে চেঞ্জ হওয়ে যাচ্ছে। যেমন- শুরুর দিকে সুজাতা সতী ছিলো ঠকই কিন্তু তার মনেও নষ্টামির প্রবল ইচ্ছে ছিলো। আর লাস্ট আপডেট পড়ে মনে হচ্ছে যেন সব দোষ তার ছেলে সমুর। বরের ব্যাপারটা তো আগেই বলেছি। গল্পের মূল চরিত্রগুলোর এমন তরিৎ পরিবর্তন ব্যাপারটা কেমন জানি বেমানান ঠেকতেছে। কেমন জানি নিজে ভালো বাকি সবাই খারাপ একটা ব্যাপার চলে আসতেছে।

আপনার মতের সঙ্গে আমিও সহমত। মাগী ইদানিং এই রকম কথা বার্তাই বলছে। কিন্তু খেয়াল করলেই দেখবেন মুখে যতই নির্দোষ দাবি করুক  কাজে কিন্তু আরও বেশি নোংরামি করতে চাইছে! একেই তো বলে সত্যিকারের ছিনাল মাগী। মুখে সতীপনার বোল আওড়াতে আওড়াতে পরপুরুষের চোদন খেতে পারে এদের মত নষ্টা মাগীরা।
Like Reply
#9
(07-03-2022, 10:24 AM)Shoumen Wrote: বাহ একেবারে খাটি বেশ্যা বানিয়ে ছাড়লেন,,,তারপর এবার ছেলে নিজেই গাদন দিবে তার মা কে,,, বন্ধু দের নিয়ে,,, বাহ,,,, এরকম আমি যদি কোন মাগী কে তার ছেলের সামনে লাগাতে পারতাম উফফফফ

এই মাগীর পয়সার বিনিময়ে চোদন খাওয়া অভ্যাস হোক আগে তারপর এই মাগীকেই চুদতে ডাকবো আপনাকে।
[+] 2 users Like joykamrao's post
Like Reply
#10
(07-03-2022, 12:58 PM)surjosekhar Wrote: na parar to karon nei. jemon comment korchhen, temon-i comment kore publish korun na

আচ্ছা, এই কাহিনী তো শেষ হয়েই এসেছে। পরের বার খেয়াল রাখবো।
[+] 1 user Likes joykamrao's post
Like Reply
#11
এবার ছেলে নিজেই গাদন দিবে তার মা কে ; ahhaa awoosomee uffs khubii valoo lagloo
হাতে শাঁখা পলা, কপালে সিঁদুরের টিপ, সিঁথিতে চওড়া করে সিঁদুর, পায়ে আলতা পরে বেশ্যা মা r চোদন খাওয়া শুরু
[+] 1 user Likes Nikhl's post
Like Reply
#12
(12-03-2022, 12:58 AM)Nikhl Wrote: এবার ছেলে নিজেই গাদন দিবে তার মা কে ; ahhaa awoosomee uffs khubii valoo lagloo
হাতে শাঁখা পলা, কপালে সিঁদুরের টিপ, সিঁথিতে চওড়া করে সিঁদুর, পায়ে আলতা পরে বেশ্যা মা r চোদন খাওয়া শুরু

হ্যাঁ একদম তাই। হেব্বী না?
Like Reply
#13
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#14
(14-03-2022, 07:14 AM)chndnds Wrote: Valo laglo

Thank you
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)