Thread Rating:
  • 5 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুজাতা কামেশ্বর কাহিনী - ৭
#1
সুজাতা কামেশ্বর কাহিনী - ৭

সুজাতার বর গেছে অফিস ট্যুরে ত্রিবান্দ্রম - যেতে তিনদিন, আসতে তিনদিন, পাঁচদিনের কাজ, দুদিন ঘুরবে। মানে দু সপ্তাহ বাইরে, তার আগে বাড়িতে ফিরছে না। আমাকে কল করে ডেকে নিয়েছিল বাড়িতে। আজ রাতে ওর বর ফিরবে, আমি সন্ধ্যার আগেই চলে এলাম ওখান থেকে।

দুসপ্তাহ ধরে মাগীর সঙ্গে স্বামী স্ত্রীর মত থাকলাম ওর বাড়িতে। দিন রাত ইচ্ছে মত চুদেছি মাগীকে, সেও কোন সময় না করেনি। যখন যেভাবে চেয়েছি চুদেছি, যতক্ষণ মন করেছে চুদেছি। ওকে যেভাবে সাজতে বলেছি, সেজেছে। যা পরতে বলেছি পরেছে। যা নোংরামি ও করেছে এই ক'দিন, ওর বর জানতে পারলে হার্ট ফেল করবে তার।

ওকে বাড়িতে গিয়েই বললাম, সোমু মানে ওর ছেলে আমাকে কি বলেছে - কেন ওর মাকে ফুসলিয়ে নষ্টা বানাচ্ছি এইসব।

শুনে সুজাতা বললো - তুমি বললে না কেন যে আমি কি কচি খুকি নাকি যে তুমি ফুসলিয়ে আমাকে নষ্টা বানাবে? তাছাড়া আমাকে সতী নারী থেকে বারোভাতারী নষ্টা মাগী বানিয়েছে তো সে নিজেই। আমি তো সতীই ছিলাম, ওই তো বাড়িতে এনে ওর মাগীচোদ বন্ধুগুলোকে লেলিয়ে দিত আমার পিছনে আর আমি কেমন সতীপনা ছেড়ে নষ্টা মাগী হয়ে উঠি বসে বসে সেই মজা দেখত। যেমন নোংরা বাপ, তেমনই তো ছেলে হবে।

আমি বললাম - ওর বাপও কাকোল্ড নাকি? 

মাগী বললো - না গো, তার থেকেও খারাপ। আমি বাপের বাড়ি বা অন্য কোথাও গিয়ে একটা দিন যদি কাটিয়ে এসেছি কখনো তো বাড়ি ফিরলেই সে আমাকে একা ঘরে নিয়ে যেত। তারপর আমাকে উদোম ল্যাংটো করে টর্চ জ্বেলে আমার মাই গুদ সব নাড়িয়ে চাড়িয়ে ভালো করে পরীক্ষা করে দেখত যে আমি কাউকে দিয়ে চুদিয়ে বা মাই টিপিয়ে বা চুষিয়ে তো আসিনি?

আমি তো শুনে অবাক - বলো কি, এরকম আবার কেউ করে নাকি? তুমি ঐ সব নোংরা ছেলেগুলোর পাল্লায় পড়েছ বলে...

সুজাতা বললো - বিয়ের পর থেকেই চলছে। অষ্টমঙ্গলায় গিয়ে পরের দিনই ওকে আরজেন্ট কাজে বেরোতে হয়েছিল। পরের দিন সকালে এসে আমাকে নিয়ে বাড়ি ফিরল। আর বাড়িতে এসেই এরকম করেছিল। লজ্জায় অপমানে আমার তখন মরে যেতে ইচ্ছে করছিল কিন্তু কি করবো, সব সহ্য করে যাই। 

ও আজীবন আমাকে সন্দেহ করে এসেছে আর মনে নানারকম নোংরা পরিস্থিতির কথা ভেবে আমাকে তার জন্য পরীক্ষা দিতে বাধ্য করেছে। ঐ যে অজিত যে ছবি আর ভিডিও গুলো সোমুর মোবাইলে পাঠিয়েছিল, মানছি সেগুলো আমারই কিন্তু সেখানে তো আমার মুখ দেখা যাচ্ছিল না। অন্য কেউ হলে এত সহজে কি মেনে নিত যে ওগুলো তার বৌয়ের ছবি বা ভিডিও। তার আগে অবধি কখনও তো আমার কোনো নোংরামি করার প্রমাণ পায়নি সে, তাহলে? সে চাইতোই মনে মনে যে আমি নোংরা মাগী হই আর সেই নিয়ে ওর নোংরা ফ্যান্টাসি ছিল।

আমাকে হয়তো পথে কারোর সঙ্গে কথা বলতে দেখেছে তো বাড়ি এসে, ছেলের সামনেই ওর ছোটবেলায়, লেংটো করে আমাকে খিস্তি দিতে দিতে মাই টিপে টিপে গুদের মধ্যে আঙুল ঢুকিয়ে নাড়িয়ে নাড়িয়ে পরীক্ষা করেছে। সোমু এসব তো ছোট থেকেই দেখেছে আর ভেবেছে তার মা নিশ্চয়ই কাউকে দিয়ে চোদাতে গিয়েছিল নয়তো বাবা অমন করে কেন? মাকে নোংরা মাগী ভাবতে ওর বাবাই শিখিয়েছে।

আমি সুজাতাকে এতদিন কুলটা নষ্টা চরিত্রের মাগী ভেবেই এসেছিলাম এতদিন। কিন্তু ঐসব শুনে খারাপ লাগলো। মাগী বললো - সোমুর সামনেই তুমি আমাকে চুদবে যে কদিন আমার সঙ্গে থাকবে এখানে। ওর খুব শখ মায়ের নোংরামি দেখার, ওকে দেখিয়ে দেখিয়ে চুদে ফাঁক করবে তুমি আমাকে। কোনো লাজ লজ্জা করবো না আমি ওর সামনে। ধুম লেংটো হয়ে ওর সামনে দাড় করিয়ে চুদবে আমাকে। ওকে দেখিয়ে দেবে ওর নষ্টা মা কত বড় বেহায়া বেশ্যা হয়ে উঠেছে।

আমি তাই করলাম, রোজ সোমুর সামনেই সুজাতাকে খিস্তি মেরে কাছে ডাকতাম, তারপর লেংটো করে চুদতাম বেশ্যার মত তাকে, সুজাতাও ঐসব নোংরামিতে আমার রাখেল মাগীর মতই সাথ দিত। সোমু অবশ্য দুদিন থেকেই পালিয়ে গেল কাজ আছে বলে বাহানা করে। আজ আমি চলে আসার সময় অবধি সে ফেরেনি।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।
[+] 4 users Like joykamrao's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: images.jpg]
[+] 3 users Like joykamrao's post
Like Reply
#3
Dada sujata r story ta darun hochhe...Sujata k niya ebar onno ektu experiment korun, jemon sujata bessa hoye jabar por, tattoo korano, piercing korao, hair colour korabe, sujata mod cigarette khawa dhorbe, barir kaj er thake bairer joggote besi mon deba, majhe majhe e mod kheya chur hoye bari fire chale r husband k humiliate korbe, egulo dile r o besi erotic hbe..Tai dada kindly egulo add korben
[+] 1 user Likes Atanu15's post
Like Reply
#4
কি একটু বরের পক্ষ নিলাম, আপনিতো বেচারা বরের ইমেজটাই চেন্জ করে দিলেন।
[+] 1 user Likes Siraz's post
Like Reply
#5
আহারে,,, বেচারি বরের থেকে কত কষ্টই না পেয়েছে,,, তবে লাষ্টের চোদনটা অসাধারণ,,, আমারও অনেক বড় ফ্যান্টাসি কোন মহিলার ছেলে বা মেয়ের সামনে ওর মাকে নিজের মাগী করে চোদা,,,,উফফফফফ
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#6
(05-03-2022, 11:46 PM)Atanu15 Wrote: Dada sujata r story ta darun hochhe...Sujata k niya ebar onno ektu experiment korun, jemon sujata bessa hoye jabar por, tattoo korano, piercing korao, hair colour korabe, sujata mod cigarette khawa dhorbe, barir kaj er thake bairer joggote besi mon deba, majhe majhe e mod kheya chur hoye bari fire chale r husband k humiliate korbe, egulo dile r o besi erotic hbe..Tai dada kindly egulo add korben

আরে বাহ্, দারুণ বলেছেন তো। মাগীকে আরও একটু নষ্টামি করাতে হবে বেশি করে তাহলে।
Like Reply
#7
(06-03-2022, 01:26 AM)Siraz Wrote: কি একটু বরের পক্ষ নিলাম, আপনিতো বেচারা বরের ইমেজটাই চেন্জ করে দিলেন।

আরে না না, আপনি তো ঠিকই বলেছেন। কোন বর আর তার বৌয়ের পরকিয়া মেনে নেবে? কিন্তু সুজাতার বর যে এরকম একটা পারভার্ট তা তো আমিও জানতাম না। এইদিন মাগী বললো।
Like Reply
#8
(06-03-2022, 07:58 AM)Shoumen Wrote: আহারে,,, বেচারি বরের থেকে কত কষ্টই না পেয়েছে,,, তবে লাষ্টের চোদনটা অসাধারণ,,, আমারও অনেক বড় ফ্যান্টাসি কোন মহিলার ছেলে বা মেয়ের সামনে ওর মাকে নিজের মাগী করে চোদা,,,,উফফফফফ

একটু ওয়েট করুন। ওকে দিয়ে আরও নোংরামি করাবো। আপনার ফ্যান্টাসি আরো বিগ সাইজে করিয়ে ছাড়বো মাগীকে, ওর বাড়িতেই।
[+] 1 user Likes joykamrao's post
Like Reply
#9
(06-03-2022, 09:01 PM)joykamrao Wrote: আরে না না, আপনি তো ঠিকই বলেছেন। কোন বর আর তার বৌয়ের পরকিয়া মেনে নেবে? কিন্তু সুজাতার বর যে এরকম একটা পারভার্ট তা তো আমিও জানতাম না। এইদিন মাগী বললো।

আর একটা ব্যাপার ছেলে যেমনি হোক সন্তানের প্রতি মায়ের মমতা কিন্তু কখনো কমে না, এদিকটাও দেখিয়েন।
[+] 1 user Likes Siraz's post
Like Reply
#10
(06-03-2022, 10:05 PM)Siraz Wrote: আর একটা ব্যাপার ছেলে যেমনি হোক সন্তানের প্রতি মায়ের মমতা কিন্তু কখনো কমে না, এদিকটাও দেখিয়েন।

সে তো দেখিয়েছি। সুজাতা বরের মারধর সহ্য করেছে তবু বলেনি যে ওর ছেলেই বন্ধুকে দিয়ে ওকে নষ্টা করেছে।
Like Reply
#11
(05-03-2022, 10:54 PM)joykamrao Wrote: [Image: images.jpg]

দারুণ ছবি
[+] 1 user Likes issan69's post
Like Reply
#12
(05-03-2022, 05:43 PM)joykamrao Wrote: সুজাতা কামেশ্বর কাহিনী - ৭

সুজাতার বর গেছে অফিস ট্যুরে ত্রিবান্দ্রম - যেতে তিনদিন, আসতে তিনদিন, পাঁচদিনের কাজ, দুদিন ঘুরবে। মানে দু সপ্তাহ বাইরে, তার আগে বাড়িতে ফিরছে না। আমাকে কল করে ডেকে নিয়েছিল বাড়িতে। আজ রাতে ওর বর ফিরবে, আমি সন্ধ্যার আগেই চলে এলাম ওখান থেকে।

দারুণ লিখছেন। তবে সবকটা পর্ব একই থ্রেডে দিলে, পাঠকদের পড়ার সুবিধে হত।
[+] 1 user Likes issan69's post
Like Reply
#13
(06-03-2022, 10:34 PM)issan69 Wrote: দারুণ ছবি

ধন্যবাদ, ধন্যবাদ
Like Reply
#14
(06-03-2022, 10:35 PM)issan69 Wrote: দারুণ লিখছেন। তবে সবকটা পর্ব একই থ্রেডে দিলে, পাঠকদের পড়ার সুবিধে হত।

হ্যাঁ কিন্তু পারলাম না জানেন!
Like Reply
#15
(06-03-2022, 09:04 PM)joykamrao Wrote: একটু ওয়েট করুন। ওকে দিয়ে আরও নোংরামি করাবো। আপনার ফ্যান্টাসি আরো বিগ সাইজে করিয়ে ছাড়বো মাগীকে, ওর বাড়িতেই।

আরে বাহ!!! ব্যাপার টা জমে ক্ষীর হয়ে যাবে,,, অপেক্ষায় রইলাম
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#16
(07-03-2022, 10:18 AM)Shoumen Wrote: আরে বাহ!!! ব্যাপার টা জমে ক্ষীর হয়ে যাবে,,, অপেক্ষায় রইলাম

হ্যাঁ মাগীকে পুরোপুরি নষ্টা চরিত্রের বেহায়া মেয়েছেলে বানিয়ে রাস্তায় নেমে বেশ্যাগিরি করানোর আগে আমি ছাড়বো না।
[+] 1 user Likes joykamrao's post
Like Reply
#17
oh khub valoo ......,woww
[+] 1 user Likes Nikhl's post
Like Reply
#18
(12-03-2022, 12:49 AM)Nikhl Wrote: oh khub valoo ......,woww

Thanks ? enjoy
Like Reply
#19
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#20
(14-03-2022, 07:03 AM)chndnds Wrote: Valo laglo

Thank you
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)