Thread Rating:
  • 5 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুজাতা কামেশ্বর কাহিনী - ৬
#1
Heart 
সুজাতা কামেশ্বর কাহিনী - ৬

সোমনাথ, মাগীবাজ সোমু হলো আমার সৎ ছেলে, মানে আমার অলিখিত বৌ সুজাতা ওকে বৈধভাবে জন্ম দিয়েছিল।

তো আমার সেই অবৈধ বৌয়ের বৈধ ছেলে সোমু আমাকে এসে বলে কি - দাদা, আমাদের সুখের সংসারটা তুমি ভাঙছো কেন? বাবা মায়ের মধ্যে আগে কখনো ঝগড়া হতে দেখিনি, আর এখন তো ওদের প্রায় মুখ দেখাদেখি বন্ধ। তুমি মাকে ফুসলিয়ে নষ্ট করতে চাইছো কেন?

বললাম - বাবু, প্রথমত ভাঙতে আমি চাই না বলেই তোমাদের সংসার এখনও টিকে আছে। আমি বললে এখনই সব ছেড়ে সুজাতা চলে আসবে আমার কাছে। আর তোমার মা কি কচি খুকি নাকি যে আমি তাকে ফুসলিয়ে নষ্ট করবো? 

তুমি কি জানো, তোমার মতই মাগীবাজ যেসব বন্ধুদের তুমি বাড়িতে আনতে, তারা শুধু তোমার মায়ের ঐ উত্তেজক সেক্সী শরীরের আকর্ষণেই রোজ তোমার বাড়ি আসতো আর কিভাবে তোমার কামপিয়াসি মাকে পটানো যায় তার সুযোগ খুঁজতো? তোমার সেক্সী মা মাগীকে ঠিক পটিয়েও নেয় তারা, তারপর সবাই মিলে চুদে চুদে মাগীর গুদ গাঁড় সব ফাটাতে থাকে রোজ। 

বাড়িতে ডেকে এনে নিজের বন্ধুদের দিয়ে চুদিয়ে তোমার মাকে সতী গৃহবধূ থেকে বারোভাতারী বেশ্যা বানিয়ে তুলেছো তো তুমিই। বছর পাঁচেক আগের কথা মনে করো, ওরা রোজ তোমাদের বাড়িতে আসতো তখন আর ওদের সবার কাছে  চোদন খেত সুজাতা। রোজ ওদের চোদন খেতে খেতে পেটও বাঁধিয়েছিল তোমার মা। তারপর টিউমার অপারেশনের নাম করে নার্সিংহোমে গিয়ে গোপনে পেট নামিয়ে এসেছিল আর সেই সঙ্গে নাড়ও কাটিয়ে নিয়েছিল, যাতে চোদাতে গিয়ে পরে আবার তার পেট না বিঁধে যায়।

আর তোমার বাবা মায়ের ঝগড়া, তার জন্যও তো দায়ী তোমার বন্ধু অজিত। তোমার মায়ের সঙ্গে সে ফষ্টিনষ্টি করত, মাগীর লেংটা ছবিও সে নিয়েছিল, আর সেই ছবিই শেয়ার হয়ে তোমার বাবার হাতে গিয়ে পৌঁছলো। ঝগড়া হবে না? 

তখন সুজাতার কিভাবে দিন কেটেছে জানো? তোমার বাবা ওকে মারধর করেছে, ওর ফোন ভেঙে দিয়েছে, গালাগালি করেছে। মাগী তবুও কিন্তু বলেনি তাকে যে ঐ ছেলেটা তোমার বন্ধু, তুমিই তাকে বাড়িতে এনে নিজের মায়ের সঙ্গে পীড়িতে মজার সুযোগ করে দিয়েছো।

আমিই শুধু তখন তার পাশে থেকেছিলাম, তাকে শক্তি, সাহস দিয়ে আগলে রেখেছিলাম। সুজাতা এখন প্রায় রোজই আমাকে দিয়ে চোদায়। নাড় কাটা না থাকলে এতদিনে ওর পেটে নিশ্চয়ই আমার একটা বাচ্চা জন্ম নিয়ে নিত। তোমার বিশ্বাস হচ্ছে কিনা জানি না, কিন্তু তোমার মাকে আমি চুদতে যাই না রোজ, সে নিজেই আসে আমার কাছে চোদন খাবার জন্য।এই ভিডিও আর মেসেজগুলো দেখো, সব বুঝতে পারবে।

আর এটা তো সত্যি যে সুজাতার মত মাগীকে চোদার জন্য সব সময় মুখিয়ে থাকবে যে কোনো মরদ। সুজাতা কিন্তু এখন তোমার বাবাকেও নয়, শুধু আমাকে দিয়েই চোদায়। ওর যেমন চাহিদা সেই চোদনসুখ আমার কাছেই শুধু পায় বলে, ওর শরীর, মন, মান, ইজ্জত সবকিছু আমার হাতে তুলে দিয়েছে, ওর ওপর সব অধিকার দিয়েছে আমাকে, আমিই এখন ওর সব। 

এমনকি তোমার বাবাও এখন মাগীকে ছুঁতে পারবে না। ও এখন শুধুই আমার মাগী আর কারও না, সেইজন্যই আমিও বিয়ে করিনি। তুমি যদি আমাকে বাবা বলে ডাকা শুরু করো, তবে নষ্টা বেশ্যা হয়ে ওঠা তোমার মা মাগীকে বিয়ে করে সতী গৃহিণী বানিয়ে আমার ঘরে তুলবো।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।
[+] 2 users Like joykamrao's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: images.jpg]
[+] 2 users Like joykamrao's post
Like Reply
#3
বাহঃ অবশেষে ছেলের সাথেও দেখা হয়ে গেল,,,আর বিয়ের ভাবনা টাও ভেবে রেখেছেন
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#4
এবার অপেক্ষা করছি সবার মতামত আশা করে। মাগীকে কি বিয়ে করবো, না রক্ষিতা বানিয়ে রাখবো নাকি বাজারি বেশ্যা  বানিয়ে রাস্তায় নামাবো? 
মত চাই।
Like Reply
#5
(04-03-2022, 10:49 AM)Shoumen Wrote: বাহঃ অবশেষে ছেলের সাথেও দেখা হয়ে গেল,,,আর বিয়ের ভাবনা টাও ভেবে রেখেছেন

ঐ ছেলেটাই তো যত নষ্টের গোড়া। বন্ধুর সঙ্গে মায়ের নোংরামি করা দেখবে বলেই মাকে উস্কানি দিতে শুরু করেছিল সে। আর সেই মাগিচোদটা মাগীর লেংটা ফটো ওকে পাঠিয়েছিল যখন ফোনটা ছিল তার বাপের কাছে। ব্যস মাগীর সুখের সাগরের জল শুকিয়ে গেল। তবে আমি রিলেশানে আসার পর সুখী হচ্ছে সে।
[+] 2 users Like joykamrao's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)