Thread Rating:
  • 6 Vote(s) - 2.83 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুজাতা কামেশ্বর কাহিনী - ৫
#1
Heart 
সুজাতা কামেশ্বর কাহিনী - ৫

এক বন্ধু আমাকে জিজ্ঞেস করছিল, সুজাতা মাগীর সঙ্গে কোন পার্কে চুটিয়ে মস্তি করেছি?

এক্ষেত্রে অবশ্য আমি না, যা করার সুজাতাই করেছে। ওর মামাবাড়ি মদনপুর না আনন্দপুর কোথায় যেন, ও বলে চোদানন্দপুর, চোদানোতেই যে আসল আনন্দ - ওখানেই নাকি প্রথমবার জেনেছিল মাগী!

সুজাতা একদিন ওখানে গিয়ে আমাকে কল করলো - খোলাখুলি ইচ্ছে মত আমাকে নিয়ে ফূর্তি করতে আর আমার উপচে পড়া যৌবনের মধু দিনভর লুটে পুটে খেতে চাও যদি চলে এসো গয়েশপুর, জুবিলী পার্কে। মনের সুখে আমার সঙ্গে আয়েশ করবে, পুরোটা দিন আশ মিটিয়ে অবাধে ভোগ করতে পারবে আমাকে। সকাল আটটার মধ্যে চলে এসো।

আমি তো পরদিন সকালেই হাজির হলাম ওখানে। মাগীও দেখি ব্যাকলেশ ব্লাউজ আর পাতলা সিফনের শাড়িতে পুরো সেক্স বোম্ব সেজে হাজির। একশো টাকা করে টিকিট কেটে ঢুকলাম পার্কে। ও বললো, চলো আগে একটা ভালো জায়গা বেছে নিই। আমি তার উৎসাহের কারণটা তখন না বুঝলেও আধঘন্টার মধ্যেই সব পরিষ্কার হয়ে গেল। আসেপাশে যেদিকে তাকাই, চারিদিকে শুধু মাগী মরদের জুটি উঃ আঃ করে শীৎকার করে উদ্দাম চোদাচুদি করছে দেখে হাঁ হয়ে গেলাম।

টিউশন কেটে স্কুলের বখাটে চুলবুলি ছুঁড়িগুলো যেমন ঢুকছে, অফিস কেটে ষাট ছুঁই ছুঁই সধবা মাগীরাও দেখি নাগর নিয়ে ঢুকছে পার্কে চোদন খেতে। চোদ্দ পনের বছরের উঠতি যোয়ান ছুঁড়ি আর চুয়ান্ন পঞ্চান্ন বছরের কুলটা বুড়ি একসাথে একই গাছের দুপাশে গুদ কেলিয়ে শুয়ে দিব্যি আয়েশ করে চোদন খাচ্ছে - কোন রকম লাজ লজ্জা, রাখ ঢাকের বালাই নেই কারো, চোদনসুখে মত্ত সবাই। 

অবাধে চোদাচুদির জন্য ঐ পার্কের খ্যাতি আছে আগে শুনলেও, সেদিনই স্বচক্ষে দেখলাম। বিকেল পাঁচটায় পার্ক বন্ধ হওয়া অবধি কেউ এতটুকু ডিস্টার্ব করেনি আমাদের।

সুজাতা বললো - এমন জায়গায় আমাকে একা পেয়েছো, তুমি এবার আমার কি হাল করবে আমি ভালই জানি, তাই ব্রা প্যান্টি কিছুই পরে আসিনি। ব্লাউজের পিছনের ফাঁসটা টেনে দাও, ওটাও গা থেকে খুলে যাবে। শাড়ি সায়াটাও বোধহয় খুলে ফেলতে বলবে, নাকি? কোমর অবধি গুটিয়ে নিলে কি পোশাবে তোমার?

আমি তাকে সব খুলে ফেলতেই বললাম। ও সঙ্গে সঙ্গে পুরো লেংটো হয়ে গিয়ে কাপড় চোপড় সব গুছিয়ে ব্যাগে ভরে রাখল। আমিও গা থেকে টি-শার্টটা খুলে ফেললাম, গেঞ্জি জাঙ্গিয়া তো পরেই আসিনি, তলায় অবশ্য ট্রাকস্যুটটা রইল। কিন্তু সুজাতা সন্ধ্যায় পার্ক থেকে বেরোবার আগে অবধি আর গায়ে সুতোটাও ছোঁয়ায়নি। কোনো কিছুর তোয়াক্কা না করে দিব্যি লেংটো হয়ে থাকল সারাদিন, খোলা পার্কে যেখানে যেভাবে চাইলাম, সেভাবেই আমার কাছে মহানন্দে চোদন খেল মাগী।

প্রতিবার চোদন শেষে বাঁড়ার পুরো মাল ঢেলে ওর গুদটা ভরিয়ে দিচ্ছিলাম আমি। তারপর গুদের রস আর বীর্যে মাখামাখি হয়ে নেতিয়ে থাকা আমার বাঁড়াটাকে আদর করে চেঁটে চুষে সব ফ্যাঁদা খেয়ে সাফ করে দিচ্ছিল মাগী। ওর চোষনের ফলে আমার বাঁড়াটাও ঠাটিয়ে উঠছিলো খুব তাড়াতাড়ি, আর বাঁড়াটা খাড়া হতেই নিজের গুদে ঢুকিয়ে নিয়ে আশ মিটিয়ে চোদন খাচ্ছিল মাগী।

ওখানে চোদাতে আসা মাগী মাগীচোদ সবাই হাঁ করে দেখছিল গুদ মারানোর জন্য সুজাতার নির্লজ্জ ছিনালিপনা। যতই হাতে শাঁখা পলা, কপালে সিঁদুরের টিপ, সিঁথিতে চওড়া করে সিঁদুর, পায়ে আলতা পরে থাকুক, তারা ধরেই নিয়েছিল সুজাতা কোন ভদ্রঘরের বৌ নয় বরং বাজারী বেশ্যা, যে সধবা মাগী সেজে খদ্দের নিয়ে পার্কে চোদাতে এসেছে।

ওদিকে সুজাতা কিন্তু নির্বিকার, সবার সামনে এমনভাবে উদোম হয়ে থাকলো যেন ঐভাবেই সে নর্মালি থাকে সারাদিন। চোদনও খাচ্ছিলো এমন স্বাভাবিকভাবে যেন, বাড়ির বৌয়েরা গুদ ফাঁক করে পরপুরুষের বাঁড়ার গাদন খেতেই তো আসে পার্কে - এটা তো স্বাভাবিক ব্যাপার, এতে আবার লজ্জা পাবার কি আছে?

বেরিয়ে আসার সময় আমাকে বললো - দেখলে, তোমার চোদন খাবার জন্য আমি কিভাবে হামলাই? আমার মত মাগীর জন্য তোমার মতই একটা চোদনবাজ মরদ, সত্যি কারের পুরুষ দরকার যে চুদে চুদে গুদের সব খাই মিটিয়ে পুরো ঠাণ্ডা করে দেবে। জানতাম আমি তোমার কাছে এসে তোমার ইচ্ছে মতন চোদন খেলে আসল সুখ পাবো। তাইতো তোমার এই মাগী নিজের স্বামী সমাজ সংসার সব ভুলে বাড়ি থেকে এতদূরে চোদাতে চলে এসেছে, দেখছো?

তোমার যেমন পছন্দ তেমনই আরও বেহায়া হয়ে সবার সামনে এখন খোলাখুলি নোংরামি করছে মাগী ঠিক যেমনটা তাকে দিয়ে তুমি করাতে চাইছো। তোমার খুশির জন্য সত্যিকারের নষ্টা বাজারী মেয়েছেলে হয়ে উঠছে দিনদিন। তুমি যেমনটা চাও একটা ছিনাল, খানদানি বেশ্যা - মাগী তোমার জন্য সেটাই হয়ে উঠছে, দেখছো তো? তুমিই আমার আসল মরদ, জীবনে প্রথমবার আসল সুখ, পূর্ণ তৃপ্তি খুঁজে পেয়েছি তোমার চোদন খেয়ে। তুমি বললে এখন আমি সবকিছু করতে পারি, সব ছেড়ে রাস্তায় এসে দাঁড়াতে পারি, যত নিচে নামাবে নামতে পারি।

আজ পার্কে হলো, খুব শিগগিরই একদিন খোলা রাস্তার ধারেও এইভাবে উদোম হয়ে সত্যিকারের বেহায়া মাগী সেজে সারাদিন তোমার চোদন খাবো, তোমার পছন্দের ছিনাল বেশ্যা হবো, দেখো তো!

মাগীর কথা শুনে আমি সত্যিই অবাক হয়ে গেলাম!

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।
[+] 2 users Like joykamrao's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: images.jpg]
[+] 2 users Like joykamrao's post
Like Reply
#3
ওরে বাবা!!! কি সাহস রে বাবা!!! একদম পার্কে সবার সামনে উদোম হয়ে চোদালো!!! কারা কারা যে ওর ভিডিও করেছে কে যানে!!! ????
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#4
(04-03-2022, 10:45 AM)Shoumen Wrote: ওরে বাবা!!! কি সাহস রে বাবা!!! একদম পার্কে সবার সামনে উদোম হয়ে চোদালো!!! কারা কারা যে ওর ভিডিও করেছে কে যানে!!!  ????

সাহস নয় বেলেল্লাপনা। ওকে একা দোষ দিয়ে লাভ নেই। ঐ পার্কের খ্যাতি আছে ঐরকম নোংরামি চলে বলেই। যেকোনো দিন গেলেই দেখতে পাবে - বুড়ি আর ছুঁড়ি পাশাপাশি শুয়ে নির্দ্বিধায় চোদন খাচ্ছে ওখানে। এই মাগী সেটাই এঞ্জয় করলো আমার সঙ্গে।
[+] 2 users Like joykamrao's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)