Thread Rating:
  • 4 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুজাতা কামেশ্বর কাহিনী - ৪
#1
Exclamation 
সুজাতা কামেশ্বর কাহিনী - ৪

সুজাতা মাগী আমার পাল্লায় পড়ে কি কি করছে এখন? বাড়িতে তার নিজের ঘরে হোক বা অন্য লোকের বাড়িতে, এই মরদকে কাছে পেলেই সে এখন ধুম লেংটো হয়ে গিয়ে আমার কাছে চোদন খাবার জন্য তরপাতে থাকে। মোবাইলে ভিডিও কল করে আমাকে ডাকে একবার গিয়ে তাকে চুদে দিয়ে আসার জন্য।

তাকে চোদার জন্য রাজী করাতে সে নিজের ব্লাউজ খুলে, সায়া তুলে মাই গুদ সব বের করে করে দেখায় আমাকে। সে কত গরম হয়েছে চোদোন খাবার জন্য দেখায়! ওর বর অফিস বেরোলেই, মাগী ধুম লেংটো হয়ে ক্যামেরার সামনে এসে গুদ ফাঁক করে বসে আমার সঙ্গে রসিয়ে রসিয়ে সেক্স চ্যাট করে, চোদান খাবে বলে আমার মন মজানোর চেষ্টা করে।

ওর ঐসব ছিনালিতেও যদি আমি উত্তেজিত হচ্ছি না দেখে, তাহলে মাগীর বেহায়াপনা, নোংরামি করা আর দেখে কে? ঘরের দরজা জানালা সব খুলে রেখেই, ঘরের সব আলো জ্বেলে দিয়ে, ওর ডিএসএলআর ডিজিটাল ক্যামেরাটা অন করে লেংটো হয়ে নোংরামি করার ভিডিও রেকর্ডিং করে।

ক্যামেরার সামনে একবারে পেশাদার পর্ণস্টারদের মত স্টাইলে দাঁড়িয়ে নিজের রসালো গুদে সবকটা আঙ্গুল ঢুকিয়ে খতর খতর করে আংলি করতে থাকে। 

গুদ থেকে রস বের হতে শুরু করলেই সেই রস আঙ্গুলের মুঠোয় নিয়ে নিজের মাইয়ের বোঁটা দুটোতে ভালো করে মাখাতে থাকে। গুদের রসে পুরো মাখামাখি হয়ে গেলে ম্যানাদুটোকে ধরে লম্বা লম্বা জিভ বের করে চাঁটে আর পকপক করে টেপে। 

মানে নোংরামির চুড়ান্ত করে ছাড়ে আর কি। আর সেই সব ভিডিও রেকর্ডিং করে আমায় পাঠিয়ে মেসেজ করে বলে তাকে তখনই গিয়ে একবার কষিয়ে চুদে ঠাণ্ডা করে দিয়ে আসার জন্য।

 

এ তো গেল শুধু ওর সেচ্ছায় বাড়িতে করা নোংরামির কথা। আমি আবদার করলে সে যে আরও কত রগরগে ছিনালিপনা করে, নষ্টা বেহায়া মেয়েছেলেদের মতো প্রকাশ্যেই এমন সব নোংরামি শুরু করে, সে আর কি বলবো? যাই হোক সে সব কথা পরে হবে, এখন পরকীয়া চোদোন খাওয়া শুরুর পর মাগীর লজ্জা শরম যে কোথায় নেমেছে তারই প্রমাণ পাওয়া একটা ঘটনার কথা বলি।

 

এই তো গত ২৬ জানুয়ারি সন্ধ্যার কথা, ও বাজারে এসে দেখা করলো আমার সঙ্গে। আমিই ওকে জানিয়েছিলাম ওখানে আমার আসার কথা, আমি ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিলাম। ও ওখানেই দেখা করলো আমার সঙ্গে। 

চার নম্বর প্ল্যাটফর্মের ধারে অন্ধকারে দাঁড়িয়ে গায়ে গা লাগিয়ে কথা বলছিলাম আমরা। ও নিজের থেকেই আমার একটা হাত ধরে ওর কোমড়ের দড়ি আলগা করে চুড়িদারের ভেতরে ঢুকিয়ে নিয়ে বললো – এতদূর থেকে দেখা করতে এলাম, যতক্ষণ পাচ্ছো তোমার মাগীকে, একটু সুখ তো দিয়ে যাবে, নাকি? আমার ম্যানাগুলোও কি ধরিয়ে দিতে তোমায়? খেতে না চাও, অন্তত ভেতরে হাত ঢুকিয়ে টিপে তো সুখ দাও!

রসালো গুদটাতে আমার হাতের চটকানি খেতে খেতে জল খসিয়ে তবে শান্ত হল মাগী। সালোয়ারের ভিতরে ঢুকিয়ে নেওয়া আমার অন্যহাতে আয়েশ করে মাই দুটো টিপিয়ে সুখে মন ভরলে তবে বাড়ি গেল সে!

 

ভাবা যায় – মাত্র মাস দুয়েক পরপুরুষের চোদোন খেতে না খেতেই মাগীর সতীপনা উধাও? ভদ্রঘরের সধবা গৃহিণী বলে বড়াই করা, সতীপনা দেখানো সেই মাগী নাংয়ের সোহাগ খাবার জন্য নিজের মান ইজ্জত সব কেমন জলাঞ্জলি দিয়ে দিয়েছে! 

লোকলজ্জা, ধরা পড়ে নিজের বদনাম হবার ভয় সব ভুলে পরকীয়ার মজে নিজেকে কোথায় নামিয়েছে মাগী এখন? রাস্তার সস্তা বেশ্যাদের থেকেও নিচে নেমে ছিনালি করছিল মাগী! এতটুকু লজ্জা থাকলে, ঐ খোলা প্ল্যাটফর্মের ধারে অন্ধকারে গুদ ফাঁক করে দাঁড়িয়ে কোনো মাগী কী অমন উমম উমম করে মোনিং করতে করতে নাংয়ের কাছে গুদে আংলি করাতে পারে? ভদ্রবাড়ির মেয়ে বউ তো নয়ই, এমনকি বাজারী বেশ্যারও অধম হয়ে উঠেছিল সে, ঠিক যেন ভাদ্রমাসের চোদোন পাগল কুত্তি একটা!

ভাবছিলাম, এই তো শুরু, পরে যে আরও কত বড় ছিনাল, নোংরা, বেহায়া, কতবড় পাকা খানকি হয়ে উঠবে মাগী, কে জানে?

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।
[+] 2 users Like joykamrao's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: img-5-1646044989750.jpg]
whatsapp wallpaper hd
[+] 2 users Like joykamrao's post
Like Reply
#3
বাহ,,,একদম ছিনাল
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#4
(04-03-2022, 10:40 AM)Shoumen Wrote: বাহ,,,একদম ছিনাল

ছিনাল বলে ছিনাল। লজ্জাশরমের মাথা খেয়ে মোটামুটি নষ্টা মেয়েছেলে হয়েই এসেছে প্রায়।
[+] 1 user Likes joykamrao's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)